অভুক্ত নার্স এর খেলা শেষ পর্ব • Bengali Sex Stories

আগের পর্ব

আমার সারা শরীর যৌবনের জ্বালায় ছটপট করছিল। আমার যুবতী দেহের কামনা আমার সারা অঙ্গে ছড়িয়ে আমার মনটা গ্রাস করছে। ছেনালিপনা করার জন্য,ওকে জাপটে ধরে আঙুলে কামড়ে দিলাম আমি। । সঙ্গে সঙ্গে ও হিসিয়ে বলে উঠলো “তুমি অসাধারণ রাগিনী। ”

ও এক ঝটকায় আমায় কোলে তুলে নিল। ভয়ে আমি ওর গলা টা ধরতেই ও ঠোঁট নামিয়ে আনল আমার ঠোঁটের ওপর। দুহাতে জড়িয়ে ধরে জিভে জিভ জড়িয়ে আমারা মিলে গেলাম। সব লজ্জা-ভয় দূরে সরিয়ে দিয়ে আমি সম্পূর্ণভাবে সহযোগিতা করতে লাগলাম আমার নতুন প্রেমিককে। আমায় ও শুইয়ে দিল পেশেন্ট দেখার গদির ওপর, উঁচু বিছানায়। তারপর ও ঠোঁটটি ঠোঁটের মধ্যে পুরে আমার বুক দুটো চটকাতে লাগলো।ওর পেশাদার হাত আমার উরুর ওপর ঘষতে ঘষতে আমার প্যান্টির ওপর গেল।

আমার সুস্বাদু গুদটা অজান্তেই রসে জবজবে হয়ে উঠলো। ওর এক হাতের আঙুল ধীরে ধীরে আমার ভগাঙ্কুর খুঁজছিল আর অন্য হাতের আঙুল ব্যস্ত ছিল বোঁটা গুলোকে দলাইমলাই করতে। কামনার তাড়নায় হাত দুটো দিয়ে চেপে ধরতে মন চাইছে আমার, কিন্তু লজ্জায় বলতে পারছিলাম না। মন চাইছে ও লেহন করুক আমার সারা শরীর। আমার নারীত্বের সব রস আজ শেষ করে দিক শয়তান টা। এই কামুক লোকটা যেন ধরে ফেলেছে আমার মনের গোপন বাসনা। ও একটু হেসে আমার হাঁটুটা চাটতে লাগলো। আহ্হ্হ্হ্হ্ উফ্ফ্ফ্ফ্ নিজের অজান্তেই শীৎকার বেড়িয়ে এল আমার মধ্যে থেকে। আমার দুটো হাত ওর থাবায় বন্দী ছিল, নীচু হয়ে ওর জিভ এগিয়ে যাচ্ছে আমার দুই উরুর মাঝখানে।

“প্লিজ এরকম করবেন না, আমি আর পারছি না! ” আমি এটা বলে ফেললাম। কোনো উত্তর দেওয়ার প্রয়োজনবোধ করল না কামুক পুরুষটা। শুধু জিভ টা ঘুরিয়ে ঘুরিয়ে উঠে এল আমার প্যান্টির কাছে। হঠাৎ সব যেন থমকে গেল। তারপর জিভ নাভির ভেতর ঢুকিয়ে দিল। “আহ্হ্হ্হ্হ্ মাগো কি করছেন! ” আমি বলে উঠলাম। আমার তলপেটের মধ্যে থেকে যেন কামনার আগুন বেরিয়ে আসছে ওকে জ্বালিয়ে দেবে।

আমি একটা হাত ছাড়িয়ে ওর কানটা খামছে ধরলাম কামনার তীব্র তাড়নায়। তারপর ও প্যান্টি টা আঙুল দিয়ে সড়িয়ে ফেলল। আমি বললাম ” কি হচ্ছে, প্লিজ ছেড়ে দিন কেউ চলে আসবে। ” ও বলল “কেউ আসবে না, তুমি চুপ করে থাকো, আজ তুমি শুধু আমার। ” আমি পারলাম না ওকে বাঁধা দিতে।

প্যান্টিটা নামিয়ে দিল আমার কোমর থেকে। আমার ফরসা উরু,দুই উরুর মাঝখানে কালো চুলে ভরা যোনি ওর সামনে এই প্রথম উন্মুক্ত হলো। আজ যেন আমার যোনি বন্য আদিম দেখাচ্ছে। আহ্হ্হ্হ্হ্ কি লজ্জা ইশ। কেনো যে শেভ করলাম না আমি।

ওদিকে ও নিজের মুখটা ঘষতে লাগলো আমার যোনির চুলের গভীরে। ওর জিভের ছোঁয়া পেয়ে আমার সারা শরীর কেঁপে ওঠলো। আমার শরীরে যেন নতুন জোয়ার এলো। আমার হানিমুনে যখন জয় এর বাড়াটা যখন প্রথম আমার গুদের ভেতরে প্রবেশ করেছিল , ঠিক তখন যেমন সুখের জোয়ার এসেছিল আমার সারা শরীরে ডক্টর চ্যাটার্জী র জিভের ছোঁয়া পেয়ে ঠিক তেমন অনুভূতি হচ্ছিল। এবার ও ওর জিভ টা দিয়ে আমার ভগাঙ্কুর টা চুষতে শুরু করল। আমি কামের নেশায় দু পা ফাঁক করে ওকে টেনে নিচ্ছি আমার গুদের ভেতরে। ওর চোষনে যা আরাম পাচ্ছিলাম জিৎ ও বোধহয় দিতে পারেনি কোনোদিন।

তখন ওর মাথাটাকে দু হাত দিয়ে নিজের গুদের মধ্যে চেপে ধরতে মন চাইছিল, কিন্তু লজ্জায় সেটা পারিনি। শুধু ওর চুলে বিলি কেটে দিচ্ছিলাম।বদমাশ লোকটা গুদ থেকে মুখ তুলে আমার দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল ” কি সুন্দরী কেমন লাগছে?” সলজ্জ ভাবে বললাম আমি ” জানি না যাও। ”

তারপর আমি হঠাৎই পাল্টা জিজ্ঞাসা করি “আপনার কেমন লাগছে?” ও বলল “তুমি আমায় পাগল করে দিয়েছো রাগিণী! আমার স্ত্রী বা অন্য কেউ এতো সুখ দিতে পারবে না আমায়, তুমি এতো একটিভ, এতো কামুক করে তুলতে পারো পুরুষকে, সত্যিই তুমি একটা কামুক পরিপূর্ণ রমনী।”তারপর আমার ঠোঁটের উপর একটা আদুরে চুমু খেল ও। আমি চুমুটা এমনভাবে উপভোগ করলাম যেন ও আমার কতদিনের পুরোনো প্রেমিক।পুনরায় ওর খসখসে জিভটা নেমে গেল আমার ছটফট করা গুদের গভীরে। তার আগে আমার ডান স্তনের বোঁটা দুবার চুষে খেয়ে,আমার যৌন খিদে আরও বাড়িয়ে দিল।

আমি আর সহ্য করতে পারলাম না, আমার দু পা ফাঁক করে ওর মাথা ধরে গুদের মধ্যে চেপে ধরলাম। আমার সমস্ত লজ্জা কোথায় যেন হারিয়ে গেল(মেয়েরা যতই লাজুক হোক একবার কামের চরম নেশা মাথায় উঠলে সব লজ্জা বিসর্জন দিতে এক মুহূর্ত সময় নেয় না।)আমার একটা পা ওর কাঁধের উপর তুলে দিলাম। তখন আমি নির্লজ্জ হয়ে গিয়েছিলাম। “বাড়িতে স্বামী কে দিয়ে চোদাই আর অফিসে বসকে দিয়ে গুদ চাটাচ্ছি প্রাণ ভরে।” কথাটা ভাবতেই আমার সারা শরীরে তরঙ্গ তৈরি হলো। কামনার তরঙ্গ, নষ্ট মাগিতে পরিণত হবার তরঙ্গ।

আহ্হ্হ্হ্হ্ উফ্ফ্ফ্ফ্ উম্ম মাগো ওর জিভটা ঠিক জায়গাতেই ঘষা দিচ্ছে। ওর একটি আঙুল গুদের ভিতরে ঢুকিয়ে হুকের মতো বাকিয়ে গুদের ওপরের দেওয়ালে সুড়সুড়ি দিয়ে চলেছে। ও খুব ভালো করে জানে মেয়েদের কোথায় সব থেকে বেশি সুখ। কোনো সাধারণ ছেলে এই কায়দা জানে না, ও সত্যিই কাম-শিল্পী।

এইভাবে জিভ দিয়ে গুদ চোষা আর ভগাঙ্কুর চোষা আর আঙুল দিয়ে গুদের ভিতরের ওপরে দেওয়ালে সুড়সুড়ি দেওয়া, এগুলো সহ্য করতে না পেরে শরীর এক ঝাঁকুনি দিয়ে, গোঙানি দিয়ে হড়হড় করে কামরস খসিয়ে দিলাম।আমি অজান্তেই জোরে শীৎকার দিয়ে ফেললাম,তারপর শীৎকার আটকাতে চেষ্টা করলাম হাত দিয়ে মুখ বন্ধ করে।
ওদিকে গুদ থেকে রসের বন্যা হচ্ছে ডক্টর চ্যাটার্জী র মুখে, রসময় হয়ে যাচ্ছে ওর চোখ,মুখ,আমি জল ছেড়ে যাচ্ছি আহহহ উমমমমম, আর পারছি না গো ইশ ইস। ওর মাথা টাকে চেপে ধরে কোমর তুলে তুলে ঠাপ দিতে লাগলাম, যেন ওর বাড়াটা জেকে ধরছি গুদের মধ্যে। এমনভাবে ওর মাথা গুদের মধ্যে চেপে ধরছি যেন ওর দম বন্ধ হয়ে যাবে।শরীরের ভেতর তখন এক অদ্ভুত রাসায়নিক বিক্রিয়া হচ্ছিল, মাথা থেকে পা পর্যন্ত যেন শিহরণ হচ্ছে।

কখনো মনে হচ্ছে গা গুলোচ্ছে। কখনো মনে হচ্ছে শরীর হালকা হয়ে আকাশে ভেসে যাচ্ছে। আমার অর্গাজম আমায় ভাসিয়ে নিয়ে যাচ্ছে সুখের সপ্তম সাগরে। কি এক বন্য সুখ, যা সচরাচর পাওয়া যায় না।খুব কম মেয়ে এমন সুখ পেয়ে থাকে। আমি এমন সুখ অনেক দিন পর পেলাম। তাও আবার পর পুরুষ,বসের কাছ থেকে পেলাম।
আমি ওর মাথা টা সরিয়ে একটু ছেনালি করে বললাম “ছিঃ ছিঃ আমি কি নির্লজ্জ আমি আপনার মুখে রসে ভরিয়ে দিয়েছি। আমার খুব লজ্জা লাগছে।” ও কোনো উত্তর দিল না। হঠাৎ করে আমার ঠোঁটের উপর আমার ঠোঁট চেপে ধরে জিভটা আমার খোলা মুখের মধ্যে ঢুকিয়ে দিল। দুজনের জিভ এক ওপরের সঙ্গে খেলা করছে আমার মুখের ভেতর। আমি তারপর দু হাত দিয়ে ওর কাঁধটা জাপটে ধরে নিজের বুকের মধ্যে টেনে নিলাম।

তারপর আমি ওর প্যান্টের ওপর হাত বোলাতে লাগলাম। ও হঠাৎ আমার হাতটা নিজের হাতের মধ্যে নিয়ে ওর পুরুষাঙ্গের ওপর স্পর্শ করালো।ঠাটিয়ে বিরাট হয়ে আছে ওর উত্তেজিত ধোনটা । বেচারা অনেক সময় ধরে চাইছে আমার হাতের ও আরও কিছুর স্পর্শ। আমি ধীরে ধীরে ওর প্যান্টের ওপর থেকেই ধোন ঘষতে লাগলাম। ও মুখটা তুলে বললো “খুলে দেবে? ” আমি একটু হেসে জিপটা খুলে দিলাম।

সামনে থেকে দেখলাম জাঙ্গিয়া র ভেতর উঁচু হয়ে আছে ওর যন্ত্র টা। ওটা মনে হচ্ছে জিতের থেকে বড়ো। বাড়ার মাথাটা আন্দাজ করে আঙুল দিয়ে ঘষে দিতেই, ও হিস হিসিয়ে বলল ” রাগিণী ওটা হাতে নাও প্লিজ! ” ওর চোখের দিকে তাকিয়ে এক টান মেরে জাঙ্গিয়া থেকে ওর বাড়াটা বের করে আনলাম। উফ্ফ্ফ্ফ্ বিশাল একটা মোটা পুরুষাঙ্গ আমার মুখের সামনে। চামড়া একটু সরে গেছে। আমার ছোঁয়া পেয়ে ওর বাড়ার মুণ্ডি টা সদ্য ছাড়ানো হাঁসের ডিমের লাল কুসুমের মতো লাগছে,রসে মাখামাখি হয়ে আমায় আহ্বান করছে।

এই প্রথম রাগিণী স্বামী ছাড়া অন্য পুরুষের গোপনাঙ্গে র এতো কাছে। এই প্রথম রাগিনী পর পুরুষের বাড়ার ছোঁয়া পাওয়ার জন্য সারা মন প্রাণ আকুল হয়ে উঠেছে। ওর চোখের আকুতি দেখে বুঝলাম ও কি চাইছে। তাই ওর বাড়ার মুণ্ডি র ছোট ফুটোটায় আলতো করে ছুলাম। আহহহ!!!!! ওর ধোনটা যেন লাফিয়ে উঠলো কেউটে সাপের মতো। তারপর আমি ওর ধোনের চামড়া টা আস্তে করে সরাতেই ওটা সরাৎ করে পুরো সরে গেল।

খুব সন্তর্পণে ওর বাড়াটা আমার হাতের মুঠোয় নিয়ে ধীরে ধীরে খিচতে লাগলাম।আরামে আমার কানের কাছে এসে ডক্টর চ্যাটার্জী বলল “আহহ!!!!!!!! রাগিনী তুমি জাদু জানো! ” আমি বুঝলাম ও এখন কামের নেশায় নিয়ন্ত্রণ হীন হয়ে গেছে।আমি মুচকি হেসে ওর চোখের দিকে তাকিয়ে হাতের মুঠোটা ঠিক বাড়ার মুণ্ডি র ওপর এনে খিচতে লাগলাম আমি। ওর ভিতরে জমে থাকা বীর্য যেন ছটফট করছে বাইরে বেরিয়ে আসার জন্য। বেচারা ধোন মনে হয় দীর্ঘদিন নারীর স্পর্শ থেকে বঞ্চিত ছিল মনে হয়। তখন আমায় পাওয়ার জন্য ওর সারা শরীর ব্যাকুল হয়ে উঠেছিল।
বাড়াটা আমার মুখের সামনে ছিল, আমি বাড়ার মুখে একটু ফু দিলাম। আমি জানতাম পুরুষ মানুষ পাগল হয়ে যায় এমন করলে। তারপর ওর বিচিটা ধরে কচলাতে কচলাতে ওকে আরাম দিচ্ছিলাম। আর আমার শরীরের ভিতর যেন জ্বলে যাচ্ছে ওর ঐ বিশাল পুরুষাঙ্গ গ্রহণ করার জন্য।

আমি আমার দুই উরু ফাঁক করে জায়গা করে দিয়েছিলাম যাতে ও ওর আঙুল দিয়ে আমার ভগাঙ্কুর ঠিক করে নাড়াতে পারে। ও আঙুল দিয়ে ঠিক জায়গায় ঘষছিল।আমার যোনির কামরস বেরিয়ে যোনি ভিজে গেছিল অনেক আগেই।আর আমার মুখ থেকে কাম সুখের শীৎকার বেরিয়ে এলো অজান্তেই।

বাড়াটা আমি মুঠো করে ধরে খেচে যাচ্ছিলাম,পচ পচ শব্দ হচ্ছিল। আমি বুঝতে পারছিলাম ওর আর দেরি নেই বীর্য বেরোতে। ও নীচু হয়ে আমার থাইয়ে চুমু খেতে শুরু করেছিল।

ওর গরম লালায় মাখামাখি হয়ে গিয়েছিল আমার উরু আর হাটু। পুরুষের জিভের ছোঁয়া আমার হাটুতে পেলে আমি পাগল হয়ে যাই, জিৎ হলে ওর মাথা টা নির্দ্বিধায় নিজের গুদে চেপে ধরতাম, কিন্তু ডক্টর চ্যাটার্জী র জন্য এখনও নারীসুলভ লজ্জা কাটিয়ে ফেলা সম্ভব হয়নি।

কিছুক্ষণ পর আমি লোভ সামলাতে না পেরে ডক্টর চ্যাটার্জী র সুস্বাদু লিঙ্গের মাথাটা একবার চেটে দিলাম। তারপর সঙ্গে সঙ্গে ও ওর লম্বা মোটা গরম লিঙ্গটি আমার মুখে জোর করে ঢুকিয়ে দিলো। আমার মুখটা ওর মোটা ধোনে ভরাট হয়ে গিয়েছিল। আমি চরম সুখে চকাস চকাস করে চুষতে শুরু করলাম।

ও ধীরে ধীরে আমার মুখে ঠাপাতে আরম্ভ করেছে আমার মুখে। আহ্হ্হ্ উফ্ফ্ফ্ করে ও আওয়াজ করতে শুরু করেছিল। আমি ওর চোখের দিকে তাকিয়ে চোষণ দিতে থাকলাম।আর মনে পণ করেছি ডক্টর চ্যাটার্জী কে সুখের সাগরে ভাসিয়ে দেবো। আমার অতৃপ্ত শরীর যেন ওর মাধ্যমে সুখ পেতে চাইছে। জিভ দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চুষে চলেছি আমি ওর লিঙ্গ।

আমার সারা শরীর যেন ওর লিঙ্গ স্পর্শে জ্বলে যাচ্ছে। ও আমার মাই টিপতে টিপতে বললো ” ভালো লাগছে সোনা? খাও সোনা খাও, আমার খুব আরাম লাগছে গো, আহ্হ্হ্ উফ্ফ্ফ্ সোনা আরও খাও আরও চুষে চুষে আমার বাড়া র রস শেষ করে দাও। আমি বুঝতে পারছিলাম আমার মুখের মধ্যে ওর বাড়াটা ফুলতে শুরু করেছে। তারপর কাম সুখে যেমনভাবে ললিপপ চোষা হয় ঠিক সেইভাবে জোরে জোরে ওর বাড়াটা চোষা শুরু করেছি। ও খুব আরাম পাচ্ছিল। কিন্তু হঠাৎ আমার মুখ থেকে বাড়াটা এক টানে বের করে আনলো। ওর মুখের দিকে তাকিয়ে দেখি আপ্রাণ চেষ্টা করছে নিজেকে সামলানোর।

তারপর আমি জিজ্ঞাসা করলাম “কি হলো বের করে নিলে কেনো? ” তারপর আমি বাড়াটায় স্পর্শ করতেই,ওর কিছু বলার আগেই, লিঙ্গ টা ফুলে ফুলে উঠে আমার মুখের ওপর পিচকারির মতো ছিটকে পড়লো ওর গাঢ় ঘন গরম বীর্য। আমি চোখের সামনে দেখলাম একজন পরপুরুষের বীর্য কিভাবে ছিটকে ছিটকে পড়ে আমার গোটা মুখ সাদা করে দিলো। আমি বীর্য বেরোনো শেষ হতে আমার জিভ বের করে ওর লিঙ্গের মূণ্ডিটা চেটে চেটে ওর কামরস পরিস্কার করে দিলাম।

ওর শুক্রাণু ভর্তি গরম সাদা ক্ষিরের মতো বীর্য আমার নাকে মুখে গলায় মাখামাখি হয়ে গিয়েছিল।আমি আমার লাল কামুক ক্ষুদার্ত জিভ বের করে সেই সাদা ক্ষির চেটে চেটে খেয়ে ছিলাম প্রাণ ভরে। জয় ছাড়া অন্য পুরুষের বীর্য এভাবে খাবো কোনোদিন কল্পনা করিনি, ইস এটা ভাবতেই আবার আমার শরীর উত্তেজিত হতে শুরু করেছে। কিন্তু না আমাকে সামলে নিতে হয়েছিল, মুখে গলায় নাকে ওর বীর্য হড় হড় করছে।

ও লজ্জা লজ্জা মুখে বলল “তুমি তো পুরো মাখামাখি হয়ে গেছো, কেন খেলে ওটা, আমি তো বের করে নিয়েছিলাম তোমার মুখ থেকে যথা সময়ে।” আমি বললাম ” কেন খাবো না? আমি বুঝি এমন সুযোগ ছেড়ে দেবো! আচ্ছা কেমন লাগলো বললেন না তো? ” ও সঙ্গে সঙ্গে উত্তর দিল “তুমি অসাধারণ রাগিণী, সত্যি বলছি এর আগে এরকম সুখ কেউ দিতে পারেনি, ভাবিওনি এমন সুখ কোনো মেয়ে দিতে পারবে আমায়। ”

আমি উঠে শাড়ি গুছিয়ে বাথরুমে গেলাম, ফিরে এসে দেখি ও প্যান্ট ঠিক করে নিয়েছে। আর হাসি হাসি মুখে আমায় জড়িয়ে ধরলো, তারপর দুজন দুজনের জিভ চোষা শুরু করলাম। বুঝতে পারছিলাম ও আবার ধীরে ধীরে উত্তেজিত হচ্ছে। তাই বললাম ” আজ যেতে হবে, আর না, অন্য কোনোদিন আবার হবে।” ও হালকা হাসলো আর বললো ” ফোন করবো রাতে, কেমন লাগলো শুনবো তখন। ফোনটা ধোরো প্লিজ। ” আমি লজ্জা মিশ্রিত সুরে বললাম ” জানি না যান তো, বলতে পারবোনা! ”

তারপর আমি চেম্বার থেকে বেড়িয়ে গেলাম নিজের সতীত্ব খুইয়ে।সেদিন আমার মনে যে তীব্র সুখের অনুভূতি হচ্ছিল শব্দে বর্ননা করা আমার পক্ষে প্রায় অসম্ভব।

(এই গল্পটি আমার মস্তিষ্কপ্রসূত নয়, অন্য একজনের মস্তিষ্কপ্রসূত।)

Leave a Comment