অহনা – ২ : তিন ভাই বোনের চোদাচুদি

আমি হিমেলের বাড়া গুদে হিমেলকে জড়িয়ে ধরে শুয়ে আছি। হিমেলের কোমড় পর্যন্ত চাদর দিয়ে ঢাকা। হিমেল আমার বুকের উপর উঠে থাকায় আমার নগ্ন বুক ঢাকা পড়ে আছে। দাদা বলে উঠল, “হিমেল তুই দিদির উপর উঠে কি করছিস?
দাদার ভয়ে আমার বুক ধুক ধুক করতে থাকল। হিমেলও ভয়ে একদম সিটিয়ে গেছে। আমার বুক থেকে মাথা পর্যন্ত উঠাচ্ছে না। আমি বুদ্ধি করে বললাম, “দাদা ওর তোমার সাথে ঘুমিয়ে অভ্যস্ত নয় তাই আমার কাছে এসে শুয়েছে।”

দাদা বলল, “তোর বুকের উপর উঠে কি করে?”
আমি বললাম,” ভুতের ভয় পাচ্ছিল দেখে আমিই ওকে বুকে নিয়ে ঘুম পাড়াচ্ছিলাম”
দাদা তাচ্ছিল্য করে বলল, “বুড়ো হয়ে গেছে অথচ ভুতের ভয় যায় নি। ভাল করে চাদর উড়িয়ে দে। ঠান্ডা পরেছে, পরে আবার অসুখ করবে।”
আমি আচ্ছা বলে এক হাতে চাদরটা নিয়ে দুজন কে পুরপুরি ঢেকে দিলাম। দাদা মুখ ফিরিয়ে শুয়ে পড়ল। কিছুক্ষন পর দাদার লম্বা লম্বা নিশ্বাসের শব্দ শুনে নিশ্চিত হলাম দাদা ঘুমিয়ে পড়েছে। আমি হিমেলের দিকে তাকিয়ে দেখি ও হাসছে। আমিও হেসে ফেললাম।

ইচ্ছে নদী – ১ | Mejo Sali ke Choda

দাদার ধমক খেয়ে হিমেলের বাড়া কিছুটা নেতিয়ে পড়েছিল। ওকে ঠোট কামড়ে চুষে কিস করতে থাকলাম। হিমেলের হাতে একটা মাই দিতেই ও সেটা চটকাতে লাগল। আমি গুদ দিয়ে ওর নেতানো বাড়াতে কামড়ে দিতে থাকলাম। কিছুক্ষনের ভেতরে হিমেলের বাড়া আমার গুদের ভিতরে আবার নিজের রুদ্রমুর্তি ধারন করে ফেলল। তারপর হিমেল আস্তে আস্তে আবার ঠাপ দিতে লাগল। আমিও নিচ থেকে ঠাপের সাথে তাল মিলাতে লাগলাম। এভাবে দশ মিনিট ঠাপানোর পরে আমাকে হিমেল বুকে নিয়ে শুয়ে পড়ল।ও তখন নিচ থেকে গুদে ঠাপ দিতে লাগল। আমি রতন দাদাকে দেখলাম আমাদের দিকে পিঠ করে শুয়ে আছে।

আমি চাদর বুকে জড়িয়ে হিমেলের বাড়ার উপর বসে পড়লাম। তারপর কোমড় দুলিয়ে হিমেলের বাড়ার উপর লাফাতে থাকলাম। হিমেল আমার কোমড়ে হাত দিয়ে কোমড় ধরে নিচে থেকে ঠাপ দিতে থাকে। প্রতি ঠাপে আমার গুদের চামড়ার বাড়ার চমড়ার ঘর্ষনে চপ চপ শব্দ হতে থাকে। আমি বুঝতে পারলাম আমার আবার জল খসবে। তাই আমি হিমেলের বাড়ার উপর আরো জোরে জোরে লাফাতে থাকলাম। ফলে আমাদের চোদাচুদিতে খাট কাপতে থাকে। আমি চোদাচুদিতে এতটাই মগ্ন হয়ে ছিলাম যে খাটের ক্যাচ ক্যাচ শব্দ আমাদের কানেই এল না। রতন দাদা যে জেগে যেতে পারে আমার খেয়ালই ছিল না। আমি আমার চূড়ান্ত পর্যায়ে ছিলাম, নিচে থেকে হিমেলও একই অবস্থা। আমি হিমেলের বাড়া কামড়ে দিতে থাকলাম।

কিছুক্ষনের মধ্যে হিমেল নিচে থেকে বড় বড় করে কয়েকটা রাম ঠাপ দিয়ে দু হাতে আমার কোমড় জড়িয়ে ধরে আমাকে ওর বুকের উপর নিয়ে এল। আমার ঘাড়ে মুখ গুজে দিদি আমার হয়ে গেল বলে সম্পুর্ন বাড়াটা গুদে ঠেসে ধরে মাল খসালো। হিমেলের গরম মাল গুদে পড়তে আমিও সারা শরীরে কাঁপ দিয়ে জল খসালাম। দুজনে ক্লান্ত হয়ে একে অপরকে জড়িয়ে ধরে থাকলাম। vai bon choti golpo

এমন সময় দাদা এসে আমার চুল ধরে আমাকে টেনে উঠে বসায়। আমার গুদে তখনো হিমেলের বাড়া গেথে আছে। উঠে বসার ফলে হিমেলের বাড়াটাকে আমার গুদ একেবারে গিলে নেয়। হিমেল আর আমার বাড়ার সংযোগ স্থলে শুধু আমার গুদের ফোলা অংশটা আর দেখা যাচ্ছে। গায়ে যে চাদর ছিল সেটা পড়ে যায় ফলে আমার ৩৬ সাইজের সুডোল মাই দুটো দাদার সামনে অসভ্যের মতো নাচতে নাচতে থেমে যায়। আমি এক হাতে নিজের মাই দুটো ঢাকতে চেষ্টা করি আর এক হাতে দাদার হাত থেকে চুল ছাড়ানোর চেষ্টা করতে থাকি। তন দা আমার চুলের মুঠি ধরে টানতে থাকে। আমি দাদার দিকে তাকিয়ে দেখি দাদার চোখ রাগে ধিক ধিক করছে। দাদা আমার চুলের মুঠি ধরে রেখে গালে ঠাস করে চড় মারল। আমি যন্ত্রনায় কাকিয়ে উঠলাম। হিমেল ভয়ে পাথর হয়ে আছে।

দাদা আমার টুটি চেপে ধরে বলল,” খানকি মাগি বেশ্যা নিজের ভাইয়ের বাড়া গুদে নিয়ে বসে আছিস। তোকে আমি খুন করে ফেলব” আমি যন্ত্রনায় আহঃ করে উঠলাম। দাদার রাগি চেহারার দেখে হিমেল ভয়ে সিটিয়ে গেছিল। কিন্তু আমাকে চড় মারার পর হিমেল সাহসীর মতো একটা কাজ করে বসল।

আমাকে কোলে করে বসে পড়ল। তারপর দাদার হাত থেকে আমার চুল ছাড়িয়ে নিয়ে খাট থেকে নেমে পড়ে। টল সামলাতে না পেরে আমি পরে যাব মনে করি, তাই হিমেলের বাড়া গুদে থেকে বের না করে পা দিয়ে ওর কোমড় শক্ত জড়িয়ে ধরলাম আর দু হাতে আকড়ে ধরে রইলাম। আমার মাই গুলো হিমেলের বুকের সাথে লেপ্টে গেল। হিমেল আমাকে কোলে করে আমার পিঠে ও পাছায় এক হাত রেখে কোনমতে দাঁড়িয়ে দাদাকে বলল আমাদের থেকে দূরে থাকতে। নইলে হিমেল দাদাকে দেখে নিবে। দাদা হিমেলের আচরনে হতভম্ব হয়ে পড়ল। দাদা ভেবেছিল আমি হিমেলকে ঘুম পাড়ানোর সময় ছল করে ওর বাড়া গুদে নিয়েছি। ছোট হিমেল চোদাচুদির কিছুই বোঝে না। আমি হিমেলের কোল থেকে নেমে পড়লাম। হিমেলের নেতানো বাড়া আমার গুদ থেকে মদের সিপি খোলার মতো পক শব্দ করে বেড়িয়ে আসল। আমার গুদ থেকে পা বেয়ে হিমেলের থকথকে বীর্য পড়তে লাগল। দাদার সামনে মাই বের করে এভাবে দাঁড়িয়ে থাকতে আমার লজ্জা লাগে। আমি বিছানা থেকে চাদর উঠিয়ে গায়ে জড়িয়ে নিলাম। bangla choti bon

দাদা হিমেলকে শাসিয়ে বলতে থাকে, “তুই জানিস কি করেছিস এটা? বেজন্মা কোথাকার নিজের দিদির গুদে বাড়া ঢুকিয়েছিস। মাগিটার শাউউয়া ভর্তি করে মাল ফেলেছিস। তুই জানিস এটা কত বড় পাপ? এখন বাচ্চা এলে লোকে কি বলবে ভেবেছিস?”
হিমেল দাদাকে জবাবে জানায় ও আমাকে শুধু আদর করেছে। আমরা দুজনেই অনেক মজা পেয়েছি। এটা বাবা না জানতে পারলে পাপের কিছু নেই। কারন পাপ দিতে পারে একমাত্র বাবা। হিমেল বাচ্চা কি করে হয় এখনো জানে না। তাই আমাকে প্রশ্ন করল আমার পেটে বাচ্চা আসবে কেন। আমার তো এখনো বিয়ে হয় নি। দাদা বোকা হিমেলকে বলে এটাকে আদর করা বলে না। এটাকে বলে চোদাচুদি। বিয়ের পরে এটা করতে হয়।

যখন কোন ছেলে মেয়ে চোদাচুদি করে ছেলের মাল মেয়ের গুদে ফেলে তখন মেয়ের পেটে বাচ্চা আসে। নিজের পরিবারের কারো সাথে চোদাচুদি করতে হয় না। এটা পাপ। হিমেল দাদার কথায় কনফিউজ হয়ে পড়ে। আমি হিমেলকে বললাম আমরা কোন পাপ করছি না। আমরা পরিবারের পরম্পরা ধরে রাখছি। বাবা মা অনেক কষ্ট করে চোদাচুদি করে আমাদের দুনিয়ায় এনেছে। হিমেলের কি চায় তার বোনকে বাইরের কেউ এসে চুদে যাক। bangla choti bon
হিমেল মাথা নাড়ায়। বলে সে চায় না তার দিদিকে অন্য কেউ আদর করুক। সে তার দিদিকে অনেক ভালবাসে। আমি দাদাকে জানালাম আমি জানি বাবার অনুপস্থিতিতে দাদা নিয়মিত মাকে ঠাপায়। একথা শুনে দাদার মুখ শুকিয়ে গেল।

আমি দাদাকে বলি আমি আর হিমেল বাড়ির ছোট, বাবার আদরের। যদি আমরা দুজনেই বাবাকে দাদার আর মায়ের অনৈতিক সম্পর্কের কথা জানিয়ে দেই দাদাকে বাড়ি ছড়াতে হতে পারে। দাদা বুদ্ধি করে বলে দাদা ফেসে গেলে মা-ও ফেসে যাবে। মাকে ছাড়া হিমেল থাকতে পারবে তো? হিমেল কাদো কাদো হয়ে বলে হিমেল মাকে ছাড়া থাকতে পারবে না। হিমেল আমাকে রিকুয়েস্ট করে বাবাকে যেন দাদা আর মায়ের আদরের কথা না জানাই। আমি হিমেলের দিকে তাকালাম। আমার এই ছোট ভাইটা এখনো নারী পুরুষের যৌন সম্পর্কের ব্যাপারে কিছুই জানে না। অথচ গত মাস খানেক ধরে নিজের দিদিকে বাজিয়ে বাজিয়ে চুদছে। আমার ভাই এতটা বোকা কেন ভেবে পাই না।
আমি রতন দাদাকে বললাম তার আর মায়ের চোদা চুদির কথা বাবাকে বলব না। আর দাদাও আমার আর হিমেলের চোদাচুদির কথা বাবাকে বলতে পারবে না। দাদা রাজি হয়ে যায়। আমাদের চোদাচুদি দেখে দাদার বাড়া শক্ত হয়ে গেছিলো। পরিস্থিতি স্বাভাবিক হয়েছে ভেবে দাদা আমাকে চোদার জন্য এগিয়ে আসে। আমার মাইয়ে হাত দিতে নিলে আমি দাদাকে খবরদার করে বলি আমাকে না ছুঁতে। দাদার চড়ের কথা আমি ভুলে যাই নি। আমাকে হিমেলের সামনে এভাবে চড় মারার জন্য দাদাকে শাস্তি দিব ভাবলাম। দাদাকে আফসোস করানোর জন্য আমি দাদার সামনে হিমেলের চোদা খাওয়ার মনস্থির করলাম। দাদাকে দেখিয়ে দেখিয়ে হিমেলের চোদা খাব আর দাদা অসহায় হয়ে দেখা আর হাত মারা ছাড়া কিছুই করতে পারবে না। ব্যস।

আমি হিমেলের কাছে গেলাম। হাটু গেড়ে বসে হিমেলের নেতানো বাড়াটা মুখে হাত দিয়ে ধরলাম। আমার গুদের জল আর হিমেলের মাল বাড়ার গায়ে লেগে বাড়াটা চিটচিটে হয়ে আছে। আমি হিমেলের চিটচিটে হয়ে থাকা বাড়াটা চেটে দিলাম। তারপর দাদাকে দেখিয়ে হিমেলের বাড়ার মুন্ডিটা মুখে পুড়ে নিলাম। তারপর সেটাকে চুষতে থাকলাম। বাড়ায় আমার ঠোটের ছোঁয়া পড়াতে হিমেলের নেতিয়ে থাকা বাড়াটায় রক্ত সঞ্চালন দ্রুত হয়। বাড়া গরম হতে থাকে সেই সাথে শক্ত হয়ে ফুলে ফেপে ওঠে আমার হাতের মধ্যে। আমি হিমেলের বাড়াটা মুখে পুড়ে নিতে শুরু করলাম।
হিমেলের মাথায় আবার চোদার নেশা চেপে ধরল। হিমেল চোখ বন্ধ করে দাদার সামনে আমার মাথা ধরে মুখে বাড়ার ঠাপ দিতে থাকল। হিমেলের বাড়াটা আমার মুখে ঠেসে ঠেসে ঢুকাতে থাকে। শুরুতে বাড়াটার অল্প অংশ মুখে ঠাপ দিলেও সময়ের সাথে সাথে হিমেল তার পুরো বাড়াটা আমার মুখে ঢুকিয়ে ঠাপাতে থাকে। হিমেলের সাড়ে ছয় ইঞ্চির বাড়াটা আমার গলা অব্দি দিয়ে বাড়ি দিতে থাকল। আমি অকঃ অকঃ শব্দ করে হিমেলের বাড়ার চোদা খেতে থাকলাম। এক সময় হিমেল মুখ চোদা বন্ধ করে বাড়া বের করে নেয়। তারপর আমাকে ধরে খাটে কার্নিশে উপুর করে শুইয়ে দেয়। আমার পাছা রতন দাদার দিকে মুখ করে থাকে। আমি মাথা ঘুরিয়ে দেখি রতন দাদা পাজামার উপর দিয়ে বাড়া হাতাচ্ছে। হিমেল হাতে থুথু নিয়ে আমার গুদ ডলতে থাকল। আমার গুদ আবার কুটকুট করতে শুরু করে। হিমেল ওর বাড়াটা নিয়ে পেছন থেকে গুদে ঢুকাতে লাগল। বাড়া গুদের মুখে সেট করে আস্তে আস্তে ঢুকাতে থাকে।

পুরো বাড়াটা ঢুকিয়ে দিয়ে আবার টেনে বের করে আনে। এভাবে আস্তে আস্তে রসিয়ে রসিয়ে আমাকে ঠাপাতে থাকে। পাঁচ মিনিট চোদার পর হিমেল আমাকে খাটে উঠিয়ে দেয়। হিমেল আমাকে ঘুরিয়ে দিয়ে আমার একটা পা কাছে উঠিয়ে নিয়ে চুদতে থাকে। ফলে হিমেলের বিচি এসে বার বার আমার পেসাবের রাস্তায় বাড়ি খেতে লাগল। সারা ঘর আমদের চোদাচুদির শব্দে ভরে যায়। আমি সুখে শীৎকার দিতে থাকি। এভাবে পাঁচ মিনিট চুদে হিমেল আমাকে ছেড়ে দেয় নতুন পজিশন নেবার জন্য। আমি দেখি রতন দাদা আমাদের চোদাচুদি দেখে পাজামা খুলে বাড়া খেচছে। আমি হিমেলকে আটকালাম। তারপর ওর কানে কানে নতুন একটা পজিশনে চোদার কথা বললাম।

হিমেল হাসি মুখে রাজি হয়ে গেল। তারপর রতন দাদার দিকে যেতে থাকল। রতন দাদাকে ক্রস করে আমার ব্যাগ থেকে ভেজলিনের কৌটা নিয়ে এল। আমি হিমেলকে বলেছিলাম আমার পাছা চোদার জন্য। আমার ছোট ভাইটা অনেক দিন থেকে চাচ্ছিল পাছা চোদার জন্য কিন্তু প্রচুর ব্যাথা পাব দেখে আমি এতদিন ওকে পাছা চুদতে দেই নি। কিন্তু আজ দিচ্ছি কারন আমি জানি রতন দাদা মায়ের পাছা চোদার অনেক চেষ্টা করেছে কিন্তু মা কখনো রতন দাদাকে পাছা চুদতে দেয় নি। আজ রতন দাদাকে দেখিয়ে দেখিয়ে আমি আমার পাছার ভার্জিনিটি হারাব ছোট ভাইয়ের কাছে।
হিমেল আমার ব্যাগ থেকে ভেজলিনের কৌটা বের করে আনে। ও খাটের উপর উঠে বসে। আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে মাই টিপতে থাকে আর পিঠে বাড়া ঘষতে থাকে। bangla choti bon
হিমেল আমাকে রতন দাদার সামনে কুকুরের মত করে বসালো। তারপর পাছার ফুটোতে ভেজলিন লাগাতে থাকল। ভেজলিন দিয়ে আমার পাছাটা জব জবে করে ফেলল। আমি দেখতে পাই রতন দার বাড়াটা ছয় ইঞ্চি হবে। কিন্তু মোটায় হিমেলের বাড়ার দুই গুনের বেশি! রতন দাদা সেই বাড়া নিয়ে হা হয়ে আমার পাছা দেখছে আর বাড়া খেচছে। তারপর হিমেল রতন দাদার সামনে সাড়ে ছয় ইঞ্চির বাড়াটা আমার পাছার ফুটোতে লাগিয়ে চাপ দিল। হিমেলের বাড়ার মুন্ডিটা পাছায় ঢুকতেই মনে হল আমার জীবন বের হয়ে যাবে। আমার পাছা ফেটে যেতে চাইলো আমি চিৎকার করে উঠলাম। রতন দাদা এগিয়ে এসে আমার মুখ চেপে ধরে কারন আমার চিৎকারের শব্দে বাবা মা জেগে যেতে পারে। রতন দাদা হিমেল কে একটু অপেক্ষা করতে বলল।

হিমেল আমার পাছায় বাড়ার মুন্ডি ঢুকিয়ে আছে। আমি ব্যাথায় কাদছি। কিছুক্ষন পর ব্যাথা কমে আসল আমি হিমেলকে ইশারা করলাম চালিয়ে যাবার জন্য। হিমেল আমার কোমড় ধরে আস্তে আস্তে বাড়াটা পাছায় ঢুকাতে থাকল। বাড়াটা অর্ধেক ঢুকিয়ে বের করে আনল। পরের বার কোমড় ধরে জোড়ে চাপ দিয়ে বাড়ার অর্ধেকের বেশি আমার পাছায় ঢুকিয়ে দিল। আমি ব্যথায় কেঁপে উঠলাম। রতন দাদা তার মোটা বাড়া টা আমার মুখে ঢুকিয়ে দিতে চাইল। এক হাত দিয়ে রতন দাদাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলাম। ওদিকে হিমেল আস্তে আস্তে আমার পাছা ঠাপাতে থাকে। ধীরে ধীরে গতিও বাড়াতে থাকল। শুরুতে ভেজলিন থাকলেও যত সময় নিয়ে চুদতে থাকে ভেজলিনের ইফেক্ট কমতে থাকে ফলে পাছা জ্বলতে থাকে কিন্তু একই সাথে মজা পেতে থাকি। কষ্ট আর সুখের মিশ্রনে আমি হিমেলের বাড়ার ঠাপ খেতে থাকি আর মুখ দিয়ে আহঃ আহঃ শব্দ করতে থাকি।

হিমেল প্রায় দশ মিনিট ধরে পাছা চুদে শেষ মুহুর্তে এসে আমাকে জড়িয়ে ধরে জোড়ে জোরে ঠাপাতে থাকে। ওর গরম বাড়ার গাদন খেতে আমি আগে থেকেই হাপিয়ে উঠেছি। শেষ মুহুর্তের এই রাম চোদন খেয়ে প্রান যায় যায় অবস্থা হতে থাকে। অবশেষে বিভীষিকময় এই পাছা চোদার অবসান ঘটিয়ে হিমেল আমার পাছায় গরম বীর্য ঢেলে দিয়ে পিঠের উপর এলিয়ে পড়ে। আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না। হাটু ভেংগে বিছানায় শুয়ে পরলাম। ওদিকে রতন দাদা আমাদের চোদাচুদি দেখে বাড়া খেচে আমার সামনে মাল ফেলল। দাদার মালের কিছু ছিটেফোটা আমার মুখে এসে লাগল। তারপর দাদা গিয়ে শুয়ে পড়ে। আমি হিমেলের বাড়া পাছার রেখে কিছুক্ষন জিরিয়ে নিলাম। তারপর হিমেলকে পিঠের উপর থেকে সরিয়ে দিলে ওর বাড়া আমার পাছার ফুটো থেকে বেরিয়ে পড়ে আর পাছা থেকে রক্ত মিশ্রিত বীর্য এসে বিছানার চাদর ভিজিয়ে দেয়।
হিমেল আগের রাতে আমার পাছা চুদে ফাটিয়ে দেয়। আমি সোজা হয়ে হাটতে পারছি না। হাটার সময় খুড়িয়ে হাটছি। গোসল করে পাছায় ব্যাথা কমার মলম লাগালাম। কিছুক্ষনের জন্য হলেও ব্যাথা ভুলে থাকতে পারব। সকালে সাবধানে সবার সাথে খাবার খেতে গেলাম। দেখলাম মা আমার দিকে কেমন করে তাকাচ্ছে। আমি ভয় পেয়ে গেলাম। রতন দাদা সব কিছু বলে দিল না তো আবার! নিজের মায়ের পেটের বোনের সাথে এত বড় বিশ্বাসঘাতকতা করতে পারে রতন দা! পরে মনে হল যে নিজের মায়ের গুদ ঠাপাতে পারে সে যেকোন কিছু করতে পারে। সেদিন জাফলং ঘুরতে গেলে বুদ্ধি করে পাছরের উপর পরে যাই। এখন খুড়িয়ে হাটলেও কেউ সন্দেহ করবে না। রাতে খাবার খেয়ে ঘরে এসেছি। কাপড় গুছিয়ে নিচ্ছি কারন কাল ভোরে রওনা দিব আমরা। হিমেল সারাদিন প্রচুর দৌড় ঝাপ করে ক্লান্ত রুমে এসে ঘুমিয়ে পড়েছে।

আমার কাপড় গোছানো শেষ হলে রতন দাদা যখন আসল। দরজা লাগিয়ে দিয়ে একদম আমার সামনে এসে দাড়ালো। আমি উঠে দাড়িয়ে জিজ্ঞাস করলাম সে কি চায়। রতন দা আমাকে যা বলল শুনে লজ্জায় পরে গেলাম। মা নাকি রতন দাকে জিজ্ঞাস করেছে গতকাল রাতে আমাকে সে চুদেছে কি না। কারন রাতে মা আমাদের ঘর থেকে চোদাচুদির শব্দ পেয়েছে। কপাল ভাল যে বাবা ঘুমিয়ে পড়েছিল। রতন দাদাকে বললাম সে মাকে কি বলল। রতন দাদা বলল সে মাকে সব সত্যি বলে দিয়েছে।

আমার আর হিমেলের চোদাচুদির কথা মা জেনে গেছে। আর এও জানে আমরা মায়ের অনৈতিক সম্পর্কের কথা জানি। মা বলেছে নিজেদের কথা যাতে নিজেদের ভেতরেই থাকে বাবা যেন না জানতে পারে। রতন দাদা আমাকে চেপে ধরে। মাই গুলো চটকাতে থাকে। আমি রতন দাদাকে ছাড়িয়ে নিয়ে নিজের বিছানায় শুয়ে পড়ি। আমি পাছা তুলে হাটতে পারছি না। এসময় রতন দার মোটা বাড়া গুদে নিয়ে গুদের বারোটা বাজানোর কোন ইচ্ছা নেই আমার।
হঠাত আমার মাথায় একটা প্রশ্ন আসে। রতন দাদার বাড়া এত মোটা। রতন দাদা মাকে প্রায় রোজ ঠাপায়। এই বাড়ার চোদন খেয়ে যে কোন মেয়ের গুদ ঢিল হয়ে যাবে। বাবা যখন মাকে চোদে তখ কি বুঝতে পারে না যে মায়ের গুদ ঢিল হয়ে গেছে। নাকি বাবার বাড়া আরো মোটা!

পরদিন সকালে রওনা দেওয়ার কথা থাকলেও আমরা আরো কিছুখন দেরি করে বিকালে মাইক্রোতে রওনা দিলাম। হিমেল বসেছে ড্রাইভারের পাশের সিটে। বাবা আর আমি মাঝের সিটে। রতন দাদা আর মা পেছনের সিটে। সিলেটের আকাবাকা রাস্তা সেই সাথে ভাংগাচুড়া। গাড়ি চলার সময় দুলতে থাকে। আমি ইচ্ছা করে গাড়ি দুললে বাবার গায়ে আমার মাই লাগাতে থাকলাম। বাবা প্রথমে নোটিশ করে নি। পরে যখন নোটিশ করল গাড়ির দুলনিতে আমার মাই গিয়ে বাবার গায়ে লাগছে তখন আমাকে সরিয়ে না দিয়ে বাবা আমাকে কাছে টেনে নিল। তারপর আমাকে এটাওটা জিজ্ঞাস করতে থাকল। তখন সন্ধ্যার নেমে এসেছে, চার পাশে অন্ধকারে। ভেতরে মাইক্রোর লাইট নেভানো থাকায় কেউ কায়কে দেখতে পারছে না।

বাবা একটা হাত আমার কাধে রেখেছে। লক্ষ করলাম সে হাত দিয়ে বাবা ইচ্ছাকৃত ভাবে আমার মাইয়ে হাত বোলাচ্ছে। তবে ভাবটা এমন যে গাড়ির দুলনিতে এসে হাত লাগছে। আমি বাবার হাতটা নিয়ে আমার মাইয়ের উপর রাখলাম। বাবা হার সরিয়ে নিল। তারপর নিজে থেকে হাত নিয়ে এসে আমার মাই টিপতে থাকল। আমি অন্ধকারে মধ্যে বাবার প্যান্টের উপর দিয়ে বাবার বাড়াতে হাত বুলাতে লাগলাম। বাবার বাড়া আসলেই দাদার চাইলে মোটা আর অবাক করার মতো হিমেলের চাইতেও লম্বা! কমকরে হলেও সাত ইঞ্চি। আমি বাবা পেন্টের চেন খুলে ফেলে জাহিঙ্গার ভেতর থাকে বাবার বাড়া বের করে আনলাম। তারপর সেটা মুখে পুড়ে নিয়ে চুষতে লাগলাম। আমি নিশ্চিত পেছনে দাদা আর মা নিজেদের মধ্যে খেলাধুলায় শুরু করে দিয়েছে।

বাবার মোটা আর লম্বা বাড়ার খুব অল্প অংশ আমি নিতে পারছিয়ালাম। এক সময় বাবা আমার মাথ ধরে বাড়া মিখে ঠেসে দিতে থাকে। বাবার বাড়ার অর্ধেক কোন রকমে মুখে পুড়ে মুখ চোদা দিতে লাগলাম। কতক্ষন হবে জানিনা এক সময় বাবা আমার মাথা জোড়ে বাড়ায় ঠেসে ধরে। তারপর চিরিক চিরিক করে এক গাদা মাল আমার মুখে ঢেলে দেয়। অন্য কোন উপায় না পেয়ে আমাকে সব মাল গিলে নিতে হয়।তারপর আমি উঠে ঠিক্ ঠাক হয়ে বসি। রাস্তায় এক জায়গায় আমরা খেতে নামলাম। নাম্র সময় দেখি মার কাপড় ঠিক নেই। বাবা আগেই রেস্টুরেন্টের দিকে চলে গেছে। আমি মায়ে কাছে গিয়ে মায়ের ব্লাউজ ঠিক করে দিলাম। পেছনে শাড়ি এলোমেলো হয়ে ছিল সেটা ঠিক করে দিলাম। মা আমার মাথায় হাত রেখ বলল। অনেক বড় হ।

সেদিন বাসায় যেতে যেতে বেশ রাত হল। সবাই ক্লান্ত ছিল তাই ফ্রেশ হঅয়ে ঘুমিয়ে পড়ল। পরদিন আমি ভার্সিটি গেলাম। ভার্সিটি থেকে ক্লাস করে বিকালে বাসায় আসলাম। বাসায় আসলে মা আমাকে প্রেগনেন্সি কিট দেয় টেস্ট করার জন্য। আমি মাকে জানাই আমি রোজ পিল নিয়েছি ভিন্তার কোন কারন নেই। মা তারপরেও জোড় করলে আমি টেস্ট করি। রিপোর্ট নেগেটিভ আসে। সে রাতে হিমেল আর আমি চোদাচুদি করছি এমন সময় দরজায় নক পড়ল। আমি ঠিক ঠাক হয়ে দরজা খুলে দেখি রতন দাদা।

রতন দাদা ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেয়। তারপর আমাকে কোলে তুলে আমার বিছানায় নিয়ে আসে। ওদিকে হিমেল দাদাকে ভয়ে কিছু বলতে পারছে না। দাদা আমার কাপড় খুলতে চেষ্টা করে। আমি বাধা দিতে চাইলে রেগে গিয়ে আমার গায়ের কাপড় ছিড়ে ফেলতে শুরু করে। আমার সালোয়ার কামিজ ছিড়ে মাই টিপতে থাকে তারপর ]রাক্ষসের মতো মাই চুষতে লাগে। হিমেল এসবই বসে বসে দেখছিল। দাদা মাই ছেড়ে আমার পাজামা ধরে টান দেয়। এক টানে পাজামা খুলে ফেলে। তারপর আমার গুদে মুখ লাগিয়ে চুষতে থাকে। কিছুক্ষন চুষে দাদা আমার গুদে তার মোটা বড়াটাঢুকিয়ে দেয়। দাদার মোটা বাড়াটা আমার গুদ চিড়ে ঢুকতে বেরুতে থাকে। এভাবে দশ মিনিট চোদার পর। দাদা হিমেল কে ডাক দেয়। হিমেল ওর নেতানো বাড়া নিয়ে আমাদের কাছে আসে। দাদা আমাকে চুদেছে বলে হিমেল দাদার উপর ভিষন রেগে আছে। সেটা ওর চোখ দেখে বুঝে গেছি।

দাদা আমাকে কুত্তার মতো বসিয়ে দিয়ে হিমেলের বাড়া চুষতে বলল। হিমেলকে আমি মুখের সামনে এনে বাড়া চুষতে লাগলাম। ওদিকে দাদা পেছন থেকে আমার গুদ থাপিয়ে যাচ্ছে। পাঁচ মিনিট চোষার পর হিমেলের মাথায় মাল উঠে যায়। হিমেল আমাকে টেনে নিজের উপর সুইয়ে দেয়। ফলে দাদার বাড়া আমার গুদ থেকে বেরইয়ে যায় দাদাও আবেশে চুদছিল বলে আমাকে ধরে রাখিতে পারে নি। হিমেল আমাকে একটানে ওর উপর নিয়ে গুদে বাড়া সেট করে দিয়ে চুদতে থাকে। আমি হিমেলের বুকের উপর শুয়ে ওর চোদন খেতে থাকলাম। রতন দাদার মোটা বাড়ার ঠাপ খেয়ে গুদ ব্যাথা শুরু করে দিয়েছিল। হিমেলে পরিচিত বাড়া গুদে পড়তেই যেন শান্তি লাগতে শুরু করল। Bangla Choti69 New খালি বাসায় বান্ধবীকে একা পেয়ে জোর করে চোদার গল্প

হিমেল হুস জ্ঞান হারিয়ে আমাকে চুদছে। হিমেল সচরাচর এভাবে চোদে না। সেদিন রাতে পাছা চোদার সময় ও এমন করে চুদছিল। এমন সময় রতন দাদার বোটা বাড়া এসে আমার পাছার ফুটোয় সেট করে। হিমেলের চোদা খেয়ে আমার পাছার অবস্থা খারাপ হয়ে আছে। এখন রতন দাদার চোদা খেলে আমি বাচব বলে মনে হচ্ছে না। আমি হিমেলের উপর থেকে উঠতে চাইলাম। কিন্তু হিমেল আমাকে শক্ত করে জড়িয়ে ধরে চুদছে। ওঠার কোন উপায় নেই।
আমার এমন অসহায় অবস্থায় রতন দাদা তার মোটা লাউয়ের মতো বাড়াটা আমার পাছার ঢুকাতে লাগল। তারপর হেইও বলে একটা চাপ দিয়ে বাড়ার মুন্ডিটা ঢুকিয়ে দিল। আমি চিৎকার করে উঠলাম। আমার মুখের শব্দ আটকানোর মতো কেউ নেই এখানে। নিচে থেকে হিমেলের একটানা চোদন আর পাছায় লাউয়ের মতো বাড়ার মুন্ডি নিয়ে আমি কাদতে থাকি। দাদা কোন রকম মায়া না দেখিয়ে আমার পাছায় জোড়ে জোড়ে ঠাপাতে লাগল। ব্যাথায় আমি চিল্লিয়ে যাচ্ছি। কিন্তু হিমেলের বা রতন দাদার কারো থামার নাম গন্ধ নেই। দুটো মোটা আর লম্বা বাড়া আমার গুদে আর পাছায় আসা যাওয়া করতে থাকে। মনে হতে থাকে পাছা আর গুদ ছিড়ে পড়ে যাবে। এমন সময় নিচে থাকে হিমেল আমাকে এত শক্ত করে জড়িয়ে ধরল যে দম বন্ধ হয়ে যাবার যোগার হল।

তারপর আমার গুদে এক গাদা গরম মাল ছেড়ে দিয়ে শান্ত হয়ে পড়ে রইল। আর থাকল রতন দাদা। রতন দাদা আমাকে আরো পাঁচ মিনিট ঠাপিয়ে পাছায় গরম গরম মাল ঢেলে আমার উপরে শুয়ে পড়ল।
সবার নিচে হিমেল তার উপরে আমি আর সবার উপরে রতন দাদা এভাবে বিছানায় পড়ে রইলাম।

Leave a Comment