আপনার ইনবক্স-টা খুলুন না স্যার- পর্ব ১ • Bengali Sex Stories

সোমা মুখোপাধ্যায় । ফেস্-বুক ঘাঁটতে ঘাঁটতে অকস্মাৎ একটি নারী-প্রোফাইল দেখতে পেয়ে আশ্বিন মাসের ঝিরিঝিরি বর্ষণ -মুখর নিরালা দুপুরে, ফ্রেন্ড রিকোয়েস্ট দিয়ে বসলেন পঁয়ষট্টি পার হওয়া পৌরসভার অবসরপ্রাপ্ত চেয়ারম্যান শ্রী মদনচন্দ্র দাস মহাশয় ।

আজ গরম গরম খিচুড়ি আর পাঁপড় ভাজা দিয়ে, ঘি মাখিয়ে মধ্যাহ্নভোজটা মন্দ হয় নি মদনবাবু-র।
তারপর মণিপুরী গাঁজার মশলা প্যাক করা সিগারেট একটা ধরিয়ে একটু বারান্দাতেই পায়চারী করা, খালি গায়ে শুধু মাত্র লুঙ্গী পরা অবস্থায় । সাধারণতঃ বাড়ীতে থাকলে মদনবাবু লুঙ্গী/ পায়জামা-র নীচে জ্যাঙ্গিয়া পরেন না।
মিসেস আগরওয়াল ম্যাডাম, চল্লিশ বছর বয়সী সুন্দরী ফর্সা বিবাহিতা ভদ্রমহিলা, ওনার আবার গেঞ্জী, জ্যাঙ্গিয়া, ড্রয়ার, ইনার-ওয়্যারের ব্যবসা। মহিলাদের পেটিকোট, ব্রা , ব্লাউজ , প্যান্টির -ও ব্যবসা মিসেস আগরওয়াল ম্যাডাম -এর। এই ভদ্রমহিলা র সাথে বেশ কয়েকবার বিছানাতে মদনবাবু একান্ত ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছেন। মিসেস আগরওয়াল ম্যাডাম এর দোকান চালু হবার আগে কর্পোরেশান-এর ট্রেড লাইসেন্স কিছুতেই বার করতে পারছিলেন না মিসেস আগরওয়াল । মদনবাবুর দ্বারস্থ হয়েছিলেন তিনি। মদনবাবুর ঐকান্তিক প্রচেষ্টায় মিসেস আগরওয়াল ম্যাডাম ওনার ইনার গারমেন্টস এর ব্যবসা শুরু করতে সক্ষম হয়েছিলেন ট্রেড লাইসেন্স পেয়ে। বিনিময়ে মদনবাবুর একার সংসারে বিছানাতে মদনবাবুর সাথে “দোকা” হয়েছিলেন । মিস্টার আগরওয়াল সাহেব এর আবার “ওটা” ভালো করে শক্ত হয় না, মিসেস আগরওয়াল ম্যাডাম যৌনসুখ থেকে বহুবছর ধরে অতৃপ্তা। মদনবাবুর বিছানাতে মিসেস আগরওয়াল ম্যাডাম সব সুখ পেয়েছিলেন। সেই থেকে আলাপ। সম্প্রতি মিসেস আগরওয়াল ম্যাডাম মদনবাবুর জন্য ধবধবে সাদা জ্যাঙ্গিয়া উপহার দিয়েছেন। আজ মদনবাবু মিসেস আগরওয়াল ম্যাডাম-এর জ্যাঙ্গিয়া টা লুঙ্গীর নীচে পরেছেন।

হালকা করে ছাঁটা ঘন কালো লোমে ঢাকা শ্রীমতী আগরওয়াল-এর গুদে বেশ কয়েকবার মদনবাবু-র সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা পুরুষাঙ্গ ঢুকেছে। আজ মদনবাবু মিসেস আগরওয়াল এর উপহার দেওয়া জ্যাঙ্গিয়া পরে কেবল মিসেস আগরওয়াল ম্যাডাম এর কথা চিন্তা করছেন। পরশুদিন উনি ওনার স্বামী ও একমাত্র পুত্রকে নিয়ে পাটনা শহরে এক আত্মীয়ের বাসাতে গেছেন।

মদনবাবু বিছানাতে একা এখন শুইয়ে আছেন। ফেস্-বুক-এ সোমা মুখোপাধ্যায় নামক গৃহবধূ( পরিচিতি দেওয়া- – – হাউস ওয়াইফ)-কে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছেন। ছবি এবং প্রোফাইল এ গ্যালারিতে হাতকাটা ব্লাউজ , লোমহীন বগল, পেটি দেখানো বিভিন্ন পৌজ দেখে মদনবাবু র চোখ পড়লো, নীল রঙের সিফন শাড়ী র ভেতর দিয়ে সোমা মুখোপাধ্যায়-এর নাভিটাতে। উফ্ বেশ গভীর নাভি মনে হচ্ছে এই সোমা ভদ্রমহিলা-র। বন্ধুত্ব করলে কেমন হয়? “এসো না গো আমার বিছানায়”- এইরকম অঙ্গভঙ্গিতে কয়েকটা আবার কামোত্তেজক ছবি দিয়েছেন ভদ্রমহিলা । ডেট্ অফ্ বার্থ(জন্মদিন) দেখে প্রোফাইল, মদনবাবু বুঝলেন, এই মহিলার বয়স এখন ছেচল্লিশ বছর। উফফ্ এই বয়সটা সাংঘাতিক মহিলাদের। মাসিক বন্ধ হবো হবো করছে, গুদ-ও কুটকুটাচ্ছে। হাত কাটা ব্লাউজ এ ছবি দেখে মনে হোলো , বেশ বড় বড় দুধু।
সোমা মুখোপাধ্যায় ।

মদনবাবু অধীর আগ্রহে অপেক্ষা করছেন, যদি , সোমা দেবী মদনের ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাক্সেপ্ট করে।

দুপুর পৌনে তিনটে। মদনবাবু বিছানাতে গা এলিয়ে মুঠোফোন ঘাঁটছিলেন। ফেস্ বুক এ একটু দুলকি চালে চলা। নানারকম পোস্ট। ইলিশ মাছের সর্ষে বাটা থেকে কাতার বিশ্বকাপ ফুটবল প্রতিযোগিতার প্রস্তুতি। নানারকম গান। কখনও “সুন্দরী বৌদি”, কখনও “কাকীমা”– নানারকম কামোত্তেজক ছবি। দেখতে দেখতে মিসেস আগরওয়াল ম্যাডাম এর উপহার দেওয়া নতুন সাদা রঙের জ্যাঙ্গিয়া-র মধ্যে মদনের পুরুষাঙ্গ টা ঠাটিয়ে উঠেছে । অকস্মাৎ– সোমা মুখোপাধ্যায়- উনি ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাক্সেপ্ট করেছেন মদনবাবুর সাড়া-তে। পাশে সবুজ আলোর বিন্দু জ্বলছে । আরে মাগীটা তো “অন্ লাইন”।
মদনের আর তর সইলো না। সোজা ম্যাসেঞ্জার অপশন এ গিয়ে মদনবাবু বার্তা ছাড়লেন ””হাই’”

ও প্রান্ত থেকে সোমা মুখোপাধ্যায়
‘”হাই’”।
মদনবাবু–“কেমন আছেন?”
সোমা–” ভালো আছি, আপনি কেমন আছেন?”
মদনবাবু–“ভালো নেই আমি”।
সোমা–“কেন মিস্টার দাস? শরীর খারাপ নাকি?”
মদনবাবু–” শরীর খারাপ নয়, মন খারাপ”
সোমা — “কেন?আপনার মন খারাপের কারণ জানতে পারি?”
মদনবাবু–” আপনি আমার ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাক্সেপ্ট করছেন না, প্রায় দেড় ঘন্টা ধরে একা শুইয়ে অপেক্ষা করে আছি । কখন আপনি আমার ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাক্সেপ্ট করবেন।”
সোমা –“একা শুইয়ে? মানে? আপনার বৌ কোথায় ? আপনার বয়স কতো? প্লিজ ডু নট্ মাইন্ড।”
মদন–” আমার ৬৫। আপনার কতো?”
সোমা — মহিলাদের বয়স জানতে চাইছেন? এটা কিন্তু ঠিক নয়। যাই হোক্, একা কেন? আপনার বৌ কোথায় এখন ?”
মদন -“আমি একা, একদম একাই থাকি”
সোমা ” বুঝলাম না। বৌ কোথায় এখন আপনার?”
মদনবাবু ভাবছেন, এ মাগী তো খুব বোর করছে।
রেগেমেগে লিখলেন ” বৌ তিন বছর আগে গত হয়েছেন। ”
সোমা -“ওহহহ্, আই অ্যাম এক্সট্রিমলি সরি মিস্টার দাস।”
মদনবাবু–“আপনার সাথে আলাপ হয়ে খুব ভালো লাগল ।”
সোমা –“আমারও খুব ভালো লাগল ।”
মদনবাবু ভাবলেন–মাগী এই বাথ পথে আসো।
এক কথা, দুই কথা, চলতেই থাকলো। এর মধ্যে সেল্ফি ছবি বিনিময় হোলো। উফফফফ্ সোমা মাগী হাত কাটা ঢলঢলে লাল রঙের নাইটি পরা, ঘন কালো খোলা চুল, কপালে বড় লাল বিন্দী টিপ। বগল মনে হচ্ছে কামানো। ভ্রু প্লাক্ করা । খাসা মাগী মনে হচ্ছে। সাথে, হাত-এ শাঁখা পলা, সোনার চুড়ি, কপালের ঠিক মাঝখানে সিঁথির সিন্দুর। বেশ মিষ্টি মুখখানা।
“কি করছেন এখন ?” সোমা মুখোপাধ্যায় জানতে চাইলেন মদনের কাছে, ম্যাসেঞ্জারে।
মদনবাবু– “শুইয়ে শুইয়ে আপনার সাথে গল্প করছি আপনার সঙ্গে।”
সোমা — “ও আচ্ছা। আপনার বুকের সাদা লোম খুব সুন্দর। একেবারে লোমশ শরীর আপনার। আমার খুব পছন্দ লোমশ পুরুষমানুষ। ”
মদনবাবু র ধোনটা একেবারে ঠাঁটিয়ে উঠে মিসেস আগরওয়াল এর উপহার দেওয়া সাদা জ্যাঙ্গিয়া র ভেতর।।।
“আপনার বুকের নিচ থেকে ছবি দিন।”– সোমা অকস্মাৎ এই কথা লিখে মদনকে ম্যাসেঞ্জারে পাঠালো।
এ কি? মাগী বলে কি?
মদনবাবু ভাবছেন।
“বুকের নীচ থেকে আপনার শরীরের ছবি দিন”– সোমা আবার লিখে পাঠালো মদনবাবু,-র উদ্দেশ্যে ।

মাগী বলে কি?
মদনবাবু খালি গায়ে লুঙ্গী পরা, লুঙ্গী-র ভিতরে মিসেস আগরওয়াল ম্যাডাম এর উপহার দেওয়া সাদা নতুন জ্যাঙ্গিয়া ।
মদনবাবু সরাসরি একটা ছবি দিলেন, বুকের নীচ থেকে একেবারে পা দুটো অব্ধি । লুঙ্গী চেক চেক সবুজ, নীল চেক চেক। ধোনটা ফুলে তলপেটের নীচে টোবলা হয়ে আছে।
“ওয়াও, ইউ আর সো সেক্সি “– সোমা উত্তর দিল।

“লুঙ্গী-র নীচে কিছু পরা নেই আপনার?”– সোমা মুখোপাধ্যায়-এর পরবর্তী বাউন্সার।
সঙ্গে আবার “লাভ্ স্মাইলি”।
মাগী বেশ রসিক আছে দেখছি।
মদনবাবু লুঙ্গী র গিট খুলে রেখে লুঙ্গী দুই পাশে সরিয়ে, সাদা নতুন জ্যাঙ্গিয়া র উপর ফোকাস্ করে মুঠোফোনে আরেকটা ছবি তুললেন। ইসসসস্ একটু ভিজে গেছে জ্যাঙ্গিয়া-র ওখানটা।ওখানে একটা ক্লোজ ভিউ ছবি তুললেন।
” কি হোলো স্যার? লুঙ্গী র ভেতরে কিছু পরেন নি মিস্টার দাস?”– সোমা মুখোপাধ্যায় আবার একটা বাউন্সার ছাড়লো।
মদনবাবু সড়াক করে লুঙ্গী সরানো নতুন সাদা রঙের জ্যাঙ্গিয়া-র ওপর তোলা ক্লোজ ভিউ ছবিদুখানা ম্যাসেঞ্জারে সোমা মুখোপাধ্যায়-এর দিকে পাঠিয়ে দিলেন।
“উমমমমমমমমম্ মিস্টার দাস, আপনার ওটা তো কি রকম ভাবে শক্ত হয়ে উঠেছে জ্যাঙ্গিয়া-র ভেতর। উফফফ্ একটু প্রিকাম জ্যুস-ও ডিসচার্জ করে ফেলেছেন দেখছি। ইউ আর সো এক্সাইটেড। ”
মদনবাবু–” কিরকম ? চলবে ?”
সোমা–“ইউ আর সো নটি।
স্যার, আপনার ইনবক্স টা খুলুন না প্লিজ।”
ইসসসসসসসস্ বলে কি মাগীটা।
মদনবাবু ব্যুম হয়ে গেলেন।এর পরে কি করবেন উনি? জ্যাঙ্গিয়া-র আবরণ সরিয়ে ওনার কামদন্ডটা কি আজকেই এই সোমা মুখোপাধ্যায়-কে দেখিয়ে দেবেন?

মদনবাবু চিন্তা করতে লাগলেন, প্রথম দিনের আলাপেই কি তিনি এই ভদ্র(?)মহিলা-কে নিজের পুরুষাঙ্গ এবং অন্ডকোষ প্রদর্শন করবেন কিনা।
আসলে, আজ এক /দেড় ঘন্টা আগেই মাত্র আলাপ ফেসবুক-এর মাধ্যমে এক অপরিচিতা ভদ্রমহিলার সামনে এতটা খোলাখুলি হওয়া সমীচীন হবে কিনা, সেটাও একটা চিন্তার বিষয় ।
” কি হোলো স্যার, আপনি ঘুমিয়ে পড়লেন নাকি? আপনার ‘ইনবক্স’-টা খুলে দেখান না স্যার । আপনি দেখছি ‘অন্-লাইন’, অথচ, কোনোও রিপ্লাই দিচ্ছেন না।
মদনবাবু চুপ মেরে থেকে –“হ্যা এই তো, আমি একটু ওয়াশ্ রুমে গেছিলাম। ”
সাথে সাথে সোমা -“ও আচ্ছা, কি ওয়াশ্ করতে গেছিলেন স্যার?”
মদনবাবু ভাবলেন, এ মাগী তো পাক্কা চুত-মারানী মাগী।

উফফফফফফফ্

মদনবাবুর লেওড়াটা আরোও তেঁতে উঠলো।

যা কপালে আছে হবে, অতশত ভেবে কিছু লাভ নেই। এই ভেবে , কামতাড়িত মদনবাবু সবুজ চেক চেক লুঙ্গীটা একে বারে সরিয়ে , বিছানার একপাশে রেখে, মিসেস আগরওয়াল ম্যাডাম-এর উপহার দেওয়া পরনের দুধসাদা জ্যাঙ্গিয়া-টা একটু নীচে নামালেন, ঠিক ওনার “কামদন্ড”-টার গোড়া-র আগে অবধি, ঘন কাঁচাপাকা লোম দেখা যাচ্ছে, এবং , জ্যাঙ্গিয়া-টা ঠিক তাঁবু-র মতোন উঁচু হয়ে আছে। ততক্ষণে আঠালো প্রিকাম জ্যুস লেগে ঠিক ধোনের মুন্ডিটা র অংশটা ইষৎ সিক্ত হয়ে আছে। তলপেট পুরোটা দেখা যাচ্ছে। মদনবাবু এই অবস্থায় ওনার মুঠোফোনে সরাসরি দুটো ছবি নিলেন, একটা তলপেটের উপর থেকে, আরেকটা ধোনের মুখ(জ্যাঙ্গিয়া ঢাকা)-এর উপরে, যে অংশটা ভিজে গেছে।
ওদিকে , অপর প্রান্তে শ্রীমতি সোমা মুখোপাধ্যায় বার পাঁচেক-“হাই”, “কি হোলো স্যার”- এই সমস্ত ম্যাসেজ ম্যাসেঞ্জারে মদনবাবুর উদ্দেশ্যে ছেড়ে চলেছেন, অধৈর্য হয়ে।
যেন তর সইছে না “সোমা -মাগী”-র মদনবাবু-র “কামদন্ড” ভারচুয়ালী দেখবার জন্য । ছটফট করছে ।
“আপনি কি এখন একা বাড়ীতে?”
“আপনার বাড়ীতে কে কে আছেন?”
“আপনার হাজবেন্ড কি করেন?”– মদনবাবু ইচ্ছে করে খচড়ামি করে সোমা-র উদ্দেশ্যে কয়েকটা রিভার্স ম্যাসেজ পাঠালেন।
শোভা–“হ্যা স্যার, আমি তো এখন একদম একা। আমি আর কিছু শুনতে চাই না। আপনার “আন্ডি”-টা নামিয়ে আপনার “ওটা” বার করে দেখান এখনি। আমি আর অপেক্ষা করতে পারছি না। ”
” ওটা? কোন্ টা-র কথা বলছেন আপনি ম্যাডাম?”- – মদনবাবু-ও কম হারামী নন। মাগীর মুখে “বাড়া”, “ধোন”, “ল্যাওড়া”, “নটি”, “নুনু”- এই সব শুনতে খুব পছন্দ করেন।
“আরে আপনার আন্ডি-র ভেতরে যেটা উঁচু হয়ে আছে, ওটা।”– সোমা বিরক্ত হয়ে বার্তা দিল।
“আন্ডি”? সেটা আবার কি?”– মদন
“আরে মশাই, আপনার আন্ডারওয়্যার, জাঙ্গিয়া-টা-র কথা বলছি। কেন শুধু শুধু আমাকে বোর করছেন মশাই?”– সোমা মুখোপাধ্যায় ।
“ওটার তো একটা নাম আছে।সেটা বলুন, আপনি কেবল ওটা ওটা করছেন। নামটা বলুন”
মদনবাবু লিখে পাঠালেন।
সোমা-” বলতে পারবো না, আমার লজ্জা করছে ভীষণ।”
মদন–“তাই নাকি? দেখতে চাইছেন ওটা, লিখতে পারছেন না কোনটা?”
“দেখাবেন কি না বলুন। আরে মশাই আপনার নটি-টা”– সোমা।
মদনবাবু মুচকি হেসে –” একটা জীভ কাটা-র লজ্জাবোধক স্মাইলি দিয়ে লিখলেন-“আচ্ছা, আপনি ওটাকে ‘নটি’ বলে ডাকেন। আপনার হাজবেন্ড-এর ‘নটি’ টা কি রকম?”
“আর ওর কথা বলবেন না, কোনো রকমে একটু হার্ড হয় রাতে বিছানাতে, আমাকে নিয়ে চটকাচটকি করে যখন আমার সায়া গুটিয়ে তুলে আমর ওপর চাপে, ঐ একটু ফুচুর ফুচুর ফুচুর করলো, দুই কি তিন মিনিট, ওর ডিসচার্জ হয়ে যায় । তখন যে কিভাবে আমার বাকী রাতটা কাটে, কি আর বলবো দুঃখের কথা আমার।”– সোমা এ কথা লেখাতেই,
মদনবাবু- ” ওহহহ আচ্ছা। খুবই কষ্টে আছেন তো ম্যাডাম। তা, আপনি আপনার হাজবেন্ডকে ডক্টর দেখান নি?”
“মিনসে -টা ডাক্তারের কাছে গেলে তো?”

মদনবাবু দেখলেন, এই সোমা মুখোপাধ্যায় মহিলাটি সত্যিই খুব অ-সুখী- কাম-পিপাসা-র জ্বালা ভদ্রমহিলা র এনাকে সেবা করা, পবিত্র কর্তব্য । অমনি ফস্ করে , ধোনের মুখে লেগে থাকা জ্যাঙ্গিয়া-র ভেজা অংশটির ছবি পাঠালেন। এর পরে যে ছবিটা পাঠালেন, সেটা দেখে সোমা মুখোপাধ্যায় স্তব্ধ হয়ে গেলেন, কালচে বাদামী রঙের ছুন্নত করা পুরুষাঙ্গ টা ঠাটিয়ে উঠেছে, মুন্ডিটার গায়ে কালচে কালচে ছোপ ছোপ দাগ, চেরার মুখটিতে আবার সরু সুতোর মতোন , রস যেন আবার ঝুলছে। পুরোপুরি ল্যাংটো ‘নটি’ । মুন্ডিটা যেন নাসিকের একটা পেঁয়াজ, একটু কাটা।উফফফফফফফফ্ কি একটা “নটি”- এই মদন বলে লোকটার। হিসহিস করছে যেন “নটি” টা। সোমার একটা হাত চলে গেলো লাল রঙের হাতকাটা নাইটির তলপেটের নীচে। উফফফফফফ্।

বাকরুদ্ধ সোমাদেবী ।
মদনবাবু ডানহাতে আস্তে আস্তে আস্তে ওনার কামদন্ডটা নাড়াতে শুরু করলেন।সাথে সাথে ওনার ম্যাসেঞ্জারে চলে এলো সোমা-র থেকে “লাভ” স্মাইলি, চুম্বন স্মাইলি। সোমা যেন ভারচুয়াল চুম্বন করছেন মদনবাবু র ঠাটিয়ে ওঠা কামদন্ডটাতে।
অন্ডকোষটা এগিয়ে ধরে আরেকটা ছবি পাঠালেন মদনবাবু । উফফফ্, এই সেই ”ট্যাঙ্ক”- থকথকে গরম বীর্য্য জমা আছে এতে।
সোমা মুখোপাধ্যায় স্তব্ধ হয়ে শুধু লাল রঙের নাইটির ওপর দিয়ে ওনার যোনিদ্বারে হাত বুলোচ্ছেন।
একটাই ছোট্ট বার্তা–“ওয়াও”।

চলবে।

Leave a Comment