আপন খালাদের ভোদার সুখ Khala der sathe chodar new golpo

আমার আম্মারা চার বোন দুই ভাই।একভাই মানে আমার মামা দেশেরবাইরে থাকে, আরেক ভাই ছোট বেলায়মারা যান। আমার আম্মা সবার বড়।তারপরের জন যাকে নিয়ে কাহিনী উনিআমার আম্মার চার বছরের ছোট।খালুরসাথে তার ছাড়াছাড়ি হয়ে গেছে।আমার আম্মা ট্যুরে গেলেই উনি এসে থাকেন আমাদের বাসায়। এমনিও মাঝেমাঝে এসে থাকেন। মনেকখনোখালামণিকে চুদার কথা মনে আসেনি। তোআমার আব্বা আম্মা থাইল্যান্ড গেলেন চেকআপ করাতে।

যথারীতিউনিওআমাদের বাসায় আসলেন। একদিন আমি বাইরে থেকেআসলাম অনেক রাতে। গেট খোলাই ছিল। নিজের রুমেগিয়ামহাবিরক্ত হয়েগেলাম। শালার লুঙ্গি নাই, মনে পড়লো বেলকনিতে হয়তো থাকতে পারে,হয়তো শুকানোরজন্যসেখানে দিয়েছে। বেলকনিতে যেতে হলে আমারখালামণি যে রুমে শোয় সেই রুম দিয়ে যেতে হবে। আমিও আস্তেআস্তেপাটিপে টিপে ঢুকলাম। লাইট অন করলাম। দেখলাম ওনি ঘুমিয়ে আছেন আরওনার শাড়ীর আচল খলে পড়েআছে।দুধগুলা স্পষ্ট বুঝা যাচ্ছে। আমারল্যাওড়া বাবা তো সাথে সাথেই একপায়ে দাঁড়িয়ে গেল। ভালো ভাবেদেখলামসেইদিন আমার খালামণিকে। আর তখনি চিন্তা করলাম কিছু একটাকরতেই হবে। আর সেইটা আজকেই। যা হবারহবে, এটেম্পট নেবো।

আমি আস্তে করে লাইট অফ করে দিলাম। তারপর দরজাটা আস্তে করে বন্ধকরে লক করে দিলাম। উনি পুরোঘুমেকাদা। আমি উনার পাশে বসলাম। হঠাৎকরেই ওনার ঠোটে আমার ঠোট লাগিয়ে দিলাম আর এক হাতেউনারদুধটিপতে শুরু করলাম। উনি চোখ খুলে আমাকে দেখে অবাক। কিন্তুকিছু বলার ক্ষমতা নাই। কারণ মুখ তো আমিবন্ধকরেই রেখেছি। জোরাজুরিকরছেন ছাড়া পাওয়ার জন্য। তখন আমি উনাকে বললাম আজকে যতো কিছুহবেহোকআপনাকে চুদবোই চুদবো। যদি আপনি ভালভাবে চুদতে দেন তবেআপনিও আরাম পাইবেন আমিও আরামপামু।আর যদি জোর করে করতে হয়তাহলে আমার সমস্যা নাই। আপনার কি হবে ওইটা আমার না দেখলেও হবে।এখনকরতে দিলে দেন না দিলে বুঝবেন।

স্বভাবতই উনি আমাকে কনভিন্সড করার চেষ্টা করলেন এইটা সেইটা বলে।আমি তো নাছোড় বান্দা। কিছুতেইকিছুমানি না। চুদবো তো চুদবোই। উনিতখন আমাকে থ্রেট মারলেন এই বলে যে, আমি যদি কিছু করিউনারসাথেতাহলে উনি সুইসাইড করবেন। আমি তখন উনাকে বললাম,চোদা খাওয়ার পর যা খুশী করেন প্রবলেমনাই।শেষমেষ উনি বুঝতে পারলেনযে আমাকে ঠেকাইতে পারবেন না। তখন নিজেই বললেন, যা, যা খুশী কর।আমিওহায়েনার মতো উনার উপর ঝাপিয়ে পড়লাম। ঠোটের সাথে ঠোটলাগিয়ে উনাকে কিস করতে লাগলাম। ব্লাউজআরব্রা খুলে ফেললাম। দুধদুইটা যদিও একটু ঝুলে গেছে তারপরও সেই অবস্থায় আমার কাছে ওটাকেইসবচাইতে সেক্সিদুধমনে হলো। দুধ একটা ধরে টিপতে লাগলাম, নিপলসটিপতে লাগলাম। তখন দেখলাম উনি উহ আহ সাউন্ডদিচ্ছেন।বুঝলাম লাইনেআসতেছেন এতক্ষণে। আমি আবার লিপসে আমার লিপস লাগিয়ে দিলাম।এইবার দেখলামউনারওরেসপন্স আছে। খুবই মজা পেলাম। আস্তে সায়ারফিতা ধরে টান দিতেই সায়া খুলে গেল। সাদা রঙের একটাপেন্টিপরা। বললামওইটা খুলে ফেলন। তখন উনি উঠে আমার প্যান্ট খুললেন। আন্ডারওয়্যারখুলে মোটা কলাগাছটাবেরকরলেন। আর খুবই সারপ্রাইজড হয়ে গেলেন।বললেন, কিরে তোরটা এত বড়! নিজ হাতে ওটা রগরাতেলাগলেন।আরআফসোস করতে লাগলেন, ইস আগে যদি জানতাম তোরটা এত্তো বড় কতআগেই তোর সাথে করতাম! আমিবললাম, ক্যনো করছো নাকি আর কারোসাথে। তখন আমার খালামণি উত্তর দিলো, হ্যাঁ করছি সেইটাওঅনেকবছরআগে। প্রায় ৬/৭ বছর। আমিতো মহাখুশী। তারমানে ওনাকেআজকে মজা সুখ দেওয়া যাবে।

আমি আস্তে করে আমার ল্যাওড়া ওনার মুখে ধরলাম। উনি খুব সাবলীলভাবেমুখে নিয়ে চুষতে আরম্ভ করলেন।আহকি সুখ। খালামণিও বেস্ট সাকার।উফফফফফফফ আহহহহহহ যেভাবে সাক করতে লাগলেনউফফফফফআহহহহহ। দশ মিনিট উনি আমারটা সাক করার পর আমিনউনাকে কিস করতে শুরু করলাম। দুধ দুইটা চুষতেচুষতেছিবড়া বানানোরঅবস্থায় নিয়ে আসলাম। তারপর ওনার গুদের ফাকে আস্তে আস্তে রগড়াতেলাগলাম। উনিকেপেকেপে উঠতে লাগলেন। আমি আমার মুখটা উনার গুদেরেখে লিখ করতে শুরু করলাম। উনি একবার জোরে কেপেউঠেআমার মাথাটাদুই হাতে শক্ত করে ধরে রাখলেন উনার গুদের মুখে। আমার তো দম বন্ধহওয়ার অবস্থা। মাথাঝাড়িদিয়ে উনার গুদ চুষতে চুষতে উনার মাল একবারআউট করলাম।

আমার ল্যওড়ার অবস্থা পুড়া টাইট তখন। যেন রাগে ফুসতাছে। আমি আমারল্যাওড়া উনার গুদে সেট করেদিলামঠাপ। এক ঠাপ …… দুই ঠাপ ….. তিনঠাপ ….. আহ কি শান্তি পুরা ঢুকে গেছে আমার ল্যাওড়া বাবা।খালামণিআহহহহ উহহহহহ উফফফফ শব্দ করতে লাগলেন। আমি আস্তেআস্তে উনাকে ঠাপাতে লাগলাম। খুব মজাপাচ্ছেনউনি বুঝতে পারতেছি।ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে লাগলাম। উনি তখন পুরা হট। আমাকেবলতেলাগলেনপ্লিজ জোরে দে …………. আরো জোরে ….. আহ জোরে প্লিজজোরে ……. তোর খালার গুদ ফাটায়া ফেলউফআরো জোরে ….. প্লিজ প্লিজ…..

আমি উনার শব্দে আরো একসাইটেড হয়ে রাম ঠাপ দেওয়া শুরু করলাম।প্রায় ৬ মিনিট ঠাপ মেরে উনাকেবললামপজিশন চেঞ্জ করেন। উনি আমাকেনিচে দিয়ে উপরে উঠে গেলেন। নিজেই আমার ল্যাওড়া গুদে সেটকরেঘোড়ারমতো লাফানো শুরু করলেন আর শীৎকার দিতে লাগলেনউফফফফফ কতো বছর পর আজকে গুদে আরামপাচ্ছি, এতোদিন কোথায়ছিলি শুয়োরের বাচ্চা এখন থেকে ডেইলি চুদবি আমাকে এই বলে বলেআমাকে ঠাপাতেলাগলেন ৫মিনিট উনি আমাকে ঠাপালেন। বুঝতে পারলামখালা আমার ডেঞ্জারাস চোদনবাজ। নিজে নিজেই ডগিস্টাইলে গেলেনআরবললেন ঢুকা এইবার। আমিও উনাকে ডগি স্টাইলে চুদতে শুরু করলাম।এইবার আর আস্তে নাকারণ আমারনিজেরও পরার সময় হইছে। জোরে জোরেঠাপাতে লাগলাম। ৪-৫ মিনিট ঠাপানোর পরেই আমার মালআউট হয়াগেল।উনার গুদেই পুরা মাল আউট কইরা দিলাম। আহহহহহহ কি শান্তি। পুরাশরীর ভেঙ্গে আসতে ছিল।উনারগায়ের উপর শুয়ে পরলাম। আহহ কি শান্তিপেলাম আজকে।

শুয়ে শুয়ে খালামণিকে বললাম, কেমন লাগলো আজকে। উনি বললেন, ওরেখালাচোদা যে মজা পাইছি আজকে।ডেইলিএই মজা দিবি। তোকে দিয়ে সাথীআর তিথিকেও (আমার অন্য দুই খালা) চোদাব। আমি বললাম, সিথি খালা?উনিবললেন হ্যাঁ। ওদের জামাই তো বিদেশে। তাই তুই ওদের শান্তি দিবি।আমি তো খুশী। এই কি ভাগ্য। ঘরেরভিতরেইমহাসুখ!

আমার মেজো খালামণিকে প্রথম চোদা দেওয়ার পর থেকে রেগুলার উনাকেচুদতাম। উনিও খুব এনজয়করতেন।একদিন আমি বললাম খালামণি সাথীখালা আর তিথি খালাকে কবে সাইজ করবো? খালামণি বললেন, ওয়েট কর,ব্যবস্থা করতছি। তিথি রাজী আছে, শুধু একটু চাণ্স খুজতাছে। ওই সময়আমার দুই খালার হাজবেন্ডইদেশে ছুটিকাটাইতে আসছে।

যাই হোক একজনকেই চুদতে থাকলাম। এর প্রায় দুই সপ্তাহ পর একদিনআমার মেজো খালামণি বললেন, তিথিকেচুদতেপারবি? আমি তো শুনে বেশখুশী হয়ে উনাকে কিস করে বললাম, কি বলেন খালামণি! পারবো না মানে।চুদেফাটায়াদিতে পারবো। তখন খালামণি বললেন, ঠিক আছে আগামীকালদেখা যাবে। তুই সকাল ১০টায় তিথিরবাসায় চলেযাবি। টাইম কিন্তু সাড়ে১১টা পর্যন্ত। এরপর বাসায় লোকজন চলে আসতে পারে। আমি বললামঠিকআছে। ওইখুশীতে মেজো খালামণিকে আরেকবার চুদে দিলাম।

যথারীতি পরদিন আমি দশটার আগেই তিথি খালার বাসায় হাজির। কলিংবেল চাপ দিতেই মিস্টি শব্দ বেজেউঠলো।তিথি খালা দরজা খুললো। কিছুবললো না। আমিও নিরবে ভিতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। তিথিখালাবললো, কি খাবি বল। আর চা না কফি খাবি?

আমি আর সময় নষ্ট না করে উনাকে জড়িয়ে ধরে বললাম তুমি থাকতে চানাস্তার দরকার আছে নাকি? উনিওআমারগালে একটা কিস দিয়ে বললো, সবজানি। আপু সব বলছে। তুই নাকি মহা সুখ দিছস? আমি বললাম,একটুপরেইবুঝবা। তিথি খালা আমাকে টেনে বেড রুমে নিয়ে গেল। আমিতিথি খালাকে জড়িয়ে ধরে শুয়ে পরলাম। আরজামারউপর থেকেই উনার দুধটিপতে লাগলাম। তিথি খালা বললো কাপড় খুলে ফেল, আমারটাও খুলে দে।আমিবললামকেন, তোমারটা আমি খুলি আর আমারটা তুমি খুলে দাও। তিথিখালা আমার কাপড় না খুলে প্যান্টের ওপরথেকেইধোন হাতাতে লাগলো।আমি নিজে থেকে প্যান্টটা খুলে দিতেই খালা আন্ডারওয়্যারটা এক টানে খুলেদিল।আমর ধোনবাবা তখন মহা উত্তেজনায় শক্ত হয়ে পুরা আইফল টাওয়ার।তিথি খালা ধোন হাতে নিয়েই বলতেলাগলেন কিরে এইযন্ত্র কেমনেবানাইলি? আমি খালার দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে বললাম তোমাদেরজন্যই তোএই জিনিস। তিথিখালা বললো, আমাদের জন্য মানে? আমিবললাম, তোমাদের জন্য মানে নারী জাতির জন্য এইজিনিস বানানো।চেহারাদরকার নাই। নারী হলেই বাড়ি খাবে।

খালা তখন আদর করে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। আমিওখালার ব্লাউজ খুলে দিয়ে ব্রার উপর থেকেইদুধটিপতে লাগলাম। খালা ব্রাটাআস্তে করে খুলে দিল। আমিও খালাও ওপর ঝাপিয়ে পড়লাম। এক হাতেদুধটিপতেলাগলাম আর অন্য দুধটা চুষতে লাগলাম। খালার উহহহ আহহহশব্দে আমার ধন বাবাজি মোটামুটি কাপতেশুরুকরলো। বুঝলাম এই মুহুর্তেযদি ধন বাবাজির কোন গতি না করি তবে ধোন বাবার মেজাজ হট হয়ে যাবে।আমিখালার মুখটা আস্তে করে আমার ধোনের ওপর দিলাম। খালা ধোনটাকয়েকবার ঝাকি দিয়ে চুষতে লাগলো।আমিআরামে চোখ বন্ধ করে খালার দুধটিপতে লাগলাম। উফফফ কি যে আরাম! এতো সুখ! আমার সব খালাযেখুবভালো সাক করতে পারে তা বুঝলাম। ১৫ মিনট এক নাগারে সাককরার পর আমি আমার মাল খালার মুখেঢেলেদিলাম। তিথি খালাতো মহাগরম হয়ে গেল আমার ওপর। আর বলতে লাগলো এই কি তুই চোদনবাজ?এতোতাড়াতাড়ি মাল আউট কইরা ফালাইছোস? আমার ভিতর কি ঢালবি।আমি খালাকে বললাম তুমি যে ভাবেআমারধোন চুষলা মাল না ঢেলে কি বালকরবো নাকি। খালাকে আশস্ত করে বললাম, টেনশন নাই আরেকটু চোষোদেখকিহয়। খালাও আরো ৫ মিনিট ধোন সাক করলো। ধোন বাবাজি খালার চোষাখেয়েই আবার দাড়িয়ে গেল পুরোতালগাছের মতন। এইবার আমি খালাকেনিচে দিয়ে কিস করতে লাগলাম। কিস করে করে নিচে নামতে লাগলাম।খালারগুদে হাত দিতেই দেখি ওনার গুদ পুরা ভিজা। আমি আমার মধ্যেরআঙ্গুল উনার গুদে আস্তে করে ঢুকিয়েদিলাম। খালাকেপে উঠলো। আস্তে আস্তেআঙ্গুল দিয়েই ঠাপ দিতে লাগলাম। কিছুক্ষণ পর আঙ্গুল বের কতরে খালারগুদেএকটা কিসদিলাম। খালা আহহহহহ উফফফ সাউন্ড করতে লাগলো। আমিআস্তে করে মুখটা খালার গুদে লাগিয়েদিলাম। খালাআর থাকতে পারলো না।আমার মাথাটা শক্ত করে তার গুদে চেপে ধরে রাখলো। আমিও খালারগুদচাটতেলাগলাম। কি যে মজা লাগতাছিলো। লবন লবন গন্ধে মাতাল হয়েগেলাম। ১০ মিনিট পর খালার গুদ থেকেমাথাউঠালাম। এরমধ্যে খালা মালআউট করে ফেলছে। বেচারি হাপিয়ে উঠছে। আমি খালাকে বললামএতোতাড়াতাড়িহাপিয়ে উঠলে কেমনে হবে। এখনো তো অনেক বাকি।

খালা তখন বললো, বক বক না করে ঢুকাইয়া দে প্লিজ …. আমি আর সহ্যকরতে পারতাছি না। প্লিজ ঢুকা … প্লিজপ্লিজ …. আমি খালাকে চিত করেশোয়ালাম। পা ফাক করে খালার গুদে আমার ধোন বাবাজিকে সেট করলাম।প্রথমেআস্তে করে একটা ঠাপ দিলাম। তারপর একটু জোরে। তারপর জোরেএকবারেই খালার গুদে আমার আখাম্বাধোনটাকেঢুকাইয়া দিলাম। খালার মুখেগালি বের হলো, ওরে আমার হারামজাদা, ওরে কুত্তাচোদা, ওরেখানকিচোদাএতো জোরেঠাপ মারছোস ক্যান। আমার গুদতো ছিড়ে গেলো।আমি বুঝলাম খালা আমার খুব বেশী মজা পাচ্ছে।আমিও আমারঠাপের গতিবাড়িয়ে দিলাম। পেচিয়ে পেচিয়ে ঠাপ মারতে লাগলাম। মিনিট ১০ ঠাপানোরপর খালারগুদ থেকে মালআউট হয়ে গেল। খালা তখন বললো এইবারআমাকে ডগি স্টাইলো চুদ। আমি খালাকে ডগি স্টাইলেরেখেআমারধোনটাকে সেট করলাম। তারপর আস্তে করে দিলাম ঢুকিয়ে। খালাতোমহা এনজয় করতাছে। আমি চোদাশুরুকরলাম। খালার মুখ থেকে আহহহআহহহ আহহহহ ছাড়া আর কোন শব্দ নাই। এই স্টাইলে ১০ মিনিটচোদারপরআমি খালাকে উপরে দিয়ে নিজে নিচে আসলাম। এইবার চোদাখাবো আমি। খালা আমার ধোন নিজের গুদে সেটকরেআস্তে করে বসেপড়লো। পর পর করে গুদে ঢুকে গেল আমার ধন। পয়লা আস্তে আস্তে ঠাপমারছিল খালা।তারপরহঠাৎ করে হর্সপাওয়ার বাড়াইয়া দিলো। এতো জোরেচুদতাছিল মনে হচ্ছিল এখুনি খাট খুলে পড়বে। ৫মিনিটএইভাবে চোদার পরআমি খালাকে বললাম প্লিজ নিচে আসো আমার আউট হবে। খালা তাড়াতাড়িনিচেআসলো।আমি গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে খালাকে রাম চোদা শুরু করলাম।৫ মিনিট এইভাবে চলার পর আমার শরীরকেপেউঠলো। মাল ছেড়ে দিলামখালার গুদের ভেতর। পুরা শরীর আর ভার সইলো না। শুয়ে পড়লাম খালারউপর।খালাআমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো আর বলতো লাগলো, খুবতো চুদছিস নিজের খালারে। বিয়ে করলেবউকেচুদবি। তখন খালাকে তোভুলে যাবি। আমি বললাম, খালা বউকে তো চুদবোই, তোমাদের সবাইকে নাচুদলেআমারশান্তি হবে কেমনে। তোমাকে তো আমি আমার বাচ্চার মাবানাবো। মেজো খালাকে পারবো না, কারণ ওনিডিভোর্সড।তোমাকে আরসাথী খালাকে আমার বাচ্চার মা বানালে কেউ কিছু সন্দেহ করবে না। খালাতো মহা খুশী।বললো, ঠিক বলছস। তবে সাথীকে কে কেমনে চুদবি? ওকিরাজি হবে? আমি বললাম, তুমি রাজি করাও। চোদনখেয়ে কেমনমজা পাইলাবলবা। তাইলেই রাজী হবে। খালা আমাকে কিস করে বললো ঠিক আছেআমাকে চুদতেআসিস, যখরপারবো তখনই চোদাব তোকে দিয়ে। এইবারউঠে যা কেউ চলে আসবে। আমি উঠে টয়লেটে গেলাম।

তিথি খালামণিকে চোদার পর মোটামুটি দিন ভালই যাচ্ছিল। মেজো খালামণিআর তিথি খালামণি … সমানতালেদুইজনকেই আনন্দ দিচ্ছিলাম। কিন্তু মনেসুখ নাই। কারণ কথায় আছে না বাঙ্গালীরে বসতে দিলে শুইতেচায়।মাথায়খালি খেলা করতো কেমনে সাথী খালামণিরে চোদা যায়। যাই হোকমেজো খালামণি আর তিথিখালামণিকে চুদতাম, তাদেরকে ঘ্যানর ঘ্যানরকরতাম একটা সিস্টেম বের করে দিতে… তারাও ঠাপ খায় আর কথাদেয় খুবতাড়াতাড়িব্যবস্থা করবে।

একদন তিথি খালামণি বললো, সাথীরে তো আমাদের মতো সিস্টেমে আনতেসময় লাগবে। এক কাজ কর, আমারবাসায় আয় কাল, একটা ব্যবস্থা করি।তুই সকাল ১০টায় থাকিস আমার বাসায়। আমিও খুশী। রাজি হয়েগেলাম।যাই হোক যথারীতি ১০টার আগেই আমি তিথি খালামণির বাসায় হাজির।বাসা দেখলাম পুরা ফাঁক। কেউনাই।আমি কখন বসে টিভি দেখতে লাগলাম।২০ মিনিট পর দরজা খোলার আওয়াজ আসলো। দেখলামতিথিখালামণিআসতাসে। তার পিছনে সাথী খালামণি। আমার ধোন বাবামোচড় দিয়ে উঠলো সাথী খালাকে দেখেই।

তিথি খালামণি আসলো আর মিষ্টি করে হেসে বললো কখন এসেছিস বলেইচোখ টিপ দিলেন বঝলাম সিস্টেমকরতেহবে। আমি বললাম এইতো একটুআগে। সাথী খালামণি আমাকে দেখে পুরা অবাক। বললো তুই কেমনেঢুকলি।দরজাতো লক করা ছিল। আমি বললাম ক্যনো জানো না ক্যমনে ঢুকি।তারপর তিথি খালামণিকে বললামএকটু কাছেআসো তো দেখি একটু মজাদিয়ে দাও। তিথি খালামণি দেরী না করে আমার প্যান্টের চেইন খুলেদিয়েধোনটা বেরকরেই মুখে নিয়ে নিলো। দেখি সাথী খালা চোখ বড় বড় করেতাকাচ্ছে। একবার আমার দিকে একবারবোনের দিকে।লজ্জায় তার গাল দুইটাপুরা লাল হয়ে গেল। তিথি খালা ২-৩ মিনিট ধোন চুষে সাথী খালাকেবললোএই তুই একটুচুষে দে দেখবি কতো মজা সাথী খালামণি গরম হয়েবললো তোরা কিসব করতাছস। ছি ছি ছি। তখনতিথি খালাবললো ওই মাগীঢং দেখাইস না বিয়ের পর নিজেই বলছোস তোর জামাইর টা ছোট মজা পাসনা। এখনএইসববলতাছিস ক্যান। তোর জন্যই কতো বড় ধোন ঠিক করলামদেখ। মজা নে এইবার। সাথী খালা বললোবলছিলাম ওইকথা তাই বলেনিজের বোনর ছেলের সাথে না না ছি ছি এই ক্যমনে হয় না না না …

আমি বুঝলাম মাগী সহজে লাইনে আসবে না। সোজা উঠে গিয়ে সাথীখালামণিকে জড়িয়ে ধরে কিস করতেলাগলাম।উনি প্রথমে জোরাজুরি করতেলাগলেন আর বলতে লাগলেন, বেয়াদবের বাচ্চা সর, তোর মা বাপকেবলেদিবো, ছাড়আমাকে, ছাড়। উনার কথা শুনে আমি আরো বেশী শক্ত করেউনাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম।ওদিকেতিথি খালামণি এসে আমারপ্যান্ট পুরা খুলে দিল। তারপর আমার ধোন মুখে নিয়ে চুষতে লাগলো।কিছুক্ষণপরে দেখিসাথী খালা আর জোরাজুরি করছে না। নিস্তেজ হয়েআসলো, আমি বললাম তুমি ক্যনো এমন করছো, একটুপরেইআফসোসকরবা ক্যানো এতোদিন কর না। সাথী খালা বললো, দেখ আমি তোর খালা,তুই কেমনে চিন্তাকরতাছোস ছিছি ছি … । আমি বললাম, খালামণি শোনো,বাইরে তুমি আমার খালামণি … কিন্তু এখন তুমি একটানারী আরআমিপুরুষ। তোমারও চাহিদা আছে আমারও আছে। সো কথা বেশী না বলে আরামকরে করতে দাও।দেখবাতোমারও মজা লাগবে, শান্তিও পাবা। আর তুমি যদিরাজী না হও তবুও আমার করার কিছু নাই, আমিপ্রয়োজনে রেপকরবো।কারণ আমার এখন একটা ফুটা দরকার যেখানে আমার রকেট ঢুকবে ….

সাথী খালা কান্না শুরু করলো। আমার দেখেই গেলো মেজাজ ৪২০ হয়ে। আরনিজেকে ধরে রখতে পারলামনা।বললাম, মাগী কি শুরু করছস, বাইরে তোঅন্য মানুষকে দিয়ে চোদাস এখন বড় বড় কথা বলছ ক্যান? অনুমানেইবলেদিলাম, পুরা আন্দাজের ওপরে। কিন্তু সাথী খালা দেখলাম চোখ বড় বড় করেআমার দিকে তাকিয়েআছে।বলল, তুই কি বললি? তুই কেমনে জানস?আমিও অবাক …. আন্দাজে বলা কথাতেই লেগে গেল … আমিওতখনভাবকরলাম যেন আমি আসলেই জানি … বললাম যেমনেই হোক জানি …বাইরের মানুষ তোমাকে চুদতেপারলেআমি ঘরের মানুষ কি দোষ করছি …এখন আরাম করে করতে দাও … নাইলে কষ্ট পাইবা …

সাথী খালামণি আর না করলো না … বললো ইচ্ছা ঠিকই করতেছিলো কিন্তুবল তোর খালা হয়ে কেমনে তোকেবলবোচুদ আমাকে … আমি বললাম ঢংকম কর … তোমার বোনরা পারছে কেমনে? এখন কথা কম বল …

আমি সাথী খালামণিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। ওনার বুকে কাপড়েরউপর থেকেই টিপতে লাগলাম। ইয়াবড়ডবকা ডবকা দুধ, টিপতে মজাইলাগতেছিল। কিস করে উনাকে বসালাম বিছানায় … কাপড় খুলে দিলাম…আমারখালা আমার সামনে তাও পুরা ন্যাংটা.. উফফফ নিজের ধোন বাবাকেধরে রাখতে পারছিলাম না। ধোনএমনভাবেখাড়াইয়া আছে যে ব্যাথাপাচ্ছিলাম। ধোন বাবাকে খালার মুখে ঢুকিয়ে দিলাম। সাথী খালাও ধোনটাচুষতেলাগলো।ঠিক যেন চকবার খাচছে। পাক্কা দশ মিনিট চুষার পর আমিমাল ঢেলে দিলাম খালার মুখে। তারপরখালামণিকেশোয়ালাম… দুধ চুষতেলাগলাম … আর এক হাতে আরেকটা দুধ টিপতে লাগলাম। খালামণিশীৎকারকরতেলাগলো। সুখে খালার চেহারাসহ পাল্টে গেছে। দুধ চুষতে চুষেআমি খালাকে কিস করতে লাগলাম। পেটের নিচেআস্তেআস্তে কিস করতেকরতে নিচে নামলাম। খালার ভোদায় মধ্যের আঙ্গুলটা ঢুকায়া দিয়া আস্তেআস্তে নাড়তেলাগলাম।এরই মধ্যে খালা উহহহ আহহহ শুরু করছেন …আঙ্গুল বের করে খালামণির ভোদায় মুখ লাগালাম …. খালামণিকেপে উঠলো.. জিহবা দিয়ে লিচ করলাম … এরই মধ্যে খালামণি তার গুদের জল খসায়ছে….

এইবার খালামণির পা দুইটা ফাস করে আমার ধোন বাবাকে সেট করলাম।খালামণি তার হাত দিয়ে বরাবরপজিশনসেট করলো। আমি আস্তে করে ঠাপদিলাম। অল্প ঢুকালরাম। খালার গুদ পুরা ভিজা তখন। আর দেরী নাকরেদিলামজোরে ঠাপ। খালা চিৎকার করে উঠলো। বললো, ওরে হারামী অত্তজোরে চাপ দিলি কেন .. ব্যাথাপাচ্ছি … ওফফফ ব্যাথায় মরে গেলাম …উফফফফ। আমি দেরি না করে ঠাপাতে লাগলাম … কিছুক্ষণ পরখালারগোঙানিসুখে পরিণত হলো … খালা বলতে লাগলো … ঊফফফআরেকটু জোরে…. আহহ … হচ্ছে…. উহহহ … আরাম … উফফফ … দেআরো দে …. ওহহহহ … আহহহহহহ … তুই কই ছিলি এতোদিন ….আহহহহহ … ইসসসসসস

আমিও পুরা হট হয়ে গেলাম .. জোরে জোরে ঠাপাতে লাগলাম আমার প্রিয়খালামণিকে। কিছুক্ষণ পর খালা মালআউটকরে দিল। এইবার খালামণিকেউপরে দিয়ে আমি নিচে আসলাম। খালামণি আমাকে ঠাপাতে লাগলো।আমিওতলঠাপ দিতে লাগলাম। খালা সুখের আগুনে আমাকে জোরে জোরেঠাপাতে লাগলো .. আমার ধোন বাবার অবস্থাতখনমহা খারাপ। আমি খালাকেডগি স্টাইলে দিয়ে চুদতে লাগলাম। বেশীক্ষণ পারলান না। ৬/৭ ঠাপ দেওয়ারপরআমারমাল খালামণির গুদে ঢেলে দিলাম। নেতিয়ে পড়লাম। খালার গুদথেকে ধোন বের করে শুয়ে পড়লাম।খালামণিও এসেআমার পাশে শুয়েপড়লো। আমাকে জড়িয়ে ধরে বললো, তুই আসলেই একটা জিনিস … বলতোএইবার তর নেক্সটটার্গেট কে। আমি কিছু বললাম না, শুধু হাসলাম …

Leave a Comment