আমার মা যখন বেশ্যা [১৪]

পর্ব ৫৮
আমি জানি না, মদ এর নেশায় না অর্পিতা দি র সর্বনাশ হওয়া আটকাতে না পারার হতাশায় ঠিক কিসের জন্য আমার মধ্যে হটাৎ করে এত কাম লালসা জন্ম নিল, আমি নিজেকে সামলাতে পারলাম না। মিসেস শর্মা কে কাছে পেয়ে, তার নরম খানদানি সুন্দর শরীর তার উপর নিজের যাবতীয় frustration বের করে নিতে লাগলাম।।
পুনম আণ্টির শরীর থেকে শাড়ী ব্লাউজ ব্রা প্যান্টি সব টেনে খুলে ফেলে কোনো প্রটেকশন ছাড়াই নিজের ঠাটানো বাড়াটা ওনার ভিজে লদ লদে যোনির ভেতর ঢুকিয়ে দিলাম। পুনম শর্মা চোখ বুজে আমার বাড়া পুরোটা নিজের ভিতরে নিয়ে নিল, কোনো আপত্তি করলো না। সোফার উপরে শুয়ে জোরে ঠাপাতে লাগলাম। মিসেস শর্মা আহঃ আহঃ উহঃ করে moaning সাউন্ড বের করছিল, আমাকে ঊষ্ণ ভালবাসার কথা বলছিল। ফলে আমার তৃষ্ণা আর বেড়ে যাচ্ছিল। মিসেস শর্মা আমাকে ওনার বুকে আকড়ে ধরে চোখ বুজে বলেছিল, ” অনেক আজ চুদে চুদে একেবারে শেষ করে দাও সোনা। কম অন বেবি, ফাক মে হার্ড , ফাক মে হার্ড বেবি….”
আমি পুনম আণ্টির থেকে এহেন কথা শুনে জোরে জোরে ঠাপাতে লাগলাম। দু বার রস বেরিয়ে যাওয়ার পরেও আমি থামলাম না। মিশনারী পজিশনে পুনম আণ্টির সাথে ইন্টারকোর্স জারি রাখলাম। এমন বন্য গতিতে চোদাচ্ছিলাম যে আমার অন্য কিছু খেয়ালই ছিল না।। একটা সময় পর পুনম আণ্টি আর আমার ঠাপ নিতে পারল না। চিৎকার করে আমাকে বলল, আহহ আহ উমমম আর না, আর পারছি না, বেড় কর। তোমার পায়ে পড়ছি সুরো, তোমার ওটা বার কর.. আআহ মাম্মি জি… মুঝে বাঁচাও…।”
আমি বাড়া টা বার করে পুনোম আণ্টির মুখেই নিজের ফ্যাদা ফেললাম। পুনম আণ্টি পাক্কা বেশ্যার মতন তার বেশির ভাগ টা নিজের মুখে নিয়ে নিল। তারপর কয়েক মুহূর্তের ভেতর, এক সাথে অনেক খানি অর্গানিজম বের করে সোফার উপরেই নেতিয়ে পড়ল। আমি দুই পা র মাঝে গুদের অবস্থা দেখে চমকে উঠলাম। পুনম আণ্টির গুদ আমার বাড়ার অত্যাচারে ফুলে গিয়ে লাল হয়ে উঠেছিল। যদিও আমার মন আর শরীরের জ্বালা তখনও পুরো পুরি মেটে নি। তাও মিসেস শর্মার বিধ্বস্ত অবস্থা দেখে, আমি আর ওকে জোর করলাম না।
আমরা যেখানে সেক্স করছিলাম , তার সামনেই পাঁচ হাত দূরে বার ক্যাবিনেটে মদের বোতল সারি সারি সাজানো ছিল।।পুনম আণ্টির অনুমতি নিয়ে, সেখান থেকে একটা ব্র্যান্ডেড ওয়াইন এর বোতল তুলে আনলাম গ্লাস সমেত। তারপর সোফায় মিসেস শর্মার পাশে বসে, সেই মদের বোতল এর ছিপি খুলে গ্লাসে রেড ওয়াইন ঢেলে খেতে লাগলাম। পুনম আণ্টি ও আমাকে সঙ্গ দিল। আমাদের মদের আসর যখন জমে উঠেছে। এসময় বাইরের দরজায় নক শুনতে পারলাম। মিসেস শর্মা উঠবার মতন অবস্থায় ছিল না আমাকেই টলতে টলতে উঠে গিয়ে দরজা খুলে দিতে হল। আর দরজা খুলে দিতেই রুমা আণ্টি দুষ্টু হাসি হেসে ভেতরে আসলো। আমাকে জড়িয়ে ধরে হাগ করে দরজা বন্ধ করে দিয়ে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে পুনম আণ্টির ফ্ল্যাটের লিভিং এরিয়ার মধ্যে প্রবেশ করল।
আমাকে গালে আলতো করে একটা slap করছে। ” তোমার মা জন্মদিনের রাতেও উপোষ যাচ্ছে না। আর তার রোজগারও বন্ধ যাচ্ছে না। দিব্যি দরজা বন্ধ করে দুজন পুরুষ কে এক সাথে নিচ্ছে। দীপক আর মিস্টার সেনগুপ্ত দুজনেই বার্থ ডে প্রেজেন্ট হিসাবে তোমার মা কে চেক দিয়েছে। আর তার বদলে তোমার মা ওদের কে special সার্ভিস দিচ্ছে… তুমিও দেখছি পুনম জি কে রীতিমত কাহিল করে ছেড়েছ। এই না হলে খানদানি বেশ্যার ছেলে। তোমাদের মা ছেলের সেক্স এর খিদে তো দেখছি দিন দিন বাড়ছে। এইবার এসো আমার সঙ্গে।।দেখি তুমি কত বার বেড়েছ? চল বিছানায়… তোমার সব তেজ আমি বার করে ছাড়বো। আর ওদিকে অর্পিতা ও ভরপুর চোদোন খাচ্ছে। এইবার বাড়ি ফিরে তিনজনে মিলে ধান্দা করবে যা বুঝছি। তোমাদের ক্লায়েন্ট এর কোন অভাব হবে না।” এই বলে রুমা আণ্টি, আমার হাত ধরে টানতে টানতে মিসেস শর্মা র বেড রুমে নিয়ে গেল। বিছানায় ফেলে আমার উপর চড়ে রাইড করে সেক্সচুয়াল ইন্টারকোর্স শুরু করলো। আমি চোখ বুজে রুমা আণ্টি কে যোগ্য সঙ্গত দিতে লাগলাম। আমার সঙ্গে সেক্স করতে করতে রুমা আণ্টি নিজের পুরনো অভ্যাসবসত মার নামে অশাব্য গালি দিতে আরম্ভ করলো।

বারো ভাতারি মাগী, বাজারি রেন্ডি, কুল ওঠা মেয়েছেলে, অসভ্য খাঙ্কি রুমা আণ্টি র মুখে কিছুই বাদ গেল না। যা শুনে শুনে আমার কান লাল হয়ে গেল। আমার নিজের মা সম্পর্কে এসব শুনতে মোটেই ভালো লাগছিল না। আমি ওকে চুপ করতে বললাম কিন্তু রুমা আণ্টি এসব বলা থামালো না। আসলে আমার মা কে রুমা আণ্টি মনে মনে খুবই হিংসা করত। সেটা সেই রাতে আমি ভাল মত টের পেয়েছিলাম।।আর মা কে হিংসে করার পিছনে রুমা আণ্টির অনেক গুলো ভ্যালিড কারণ ছিল। কারণ গুলো এতটাই রুমা আণ্টি কে নাড়িয়ে দিয়েছিল যাতে আমার মতে মার প্রতি রুমা আণ্টির মনে হিংসে হওয়া স্বাভাবিক। তার মধ্যে কয়েক টা কারণ আমার জানা।
মা এই প্রস্টিটিউট লাইনে আসার পর থেকেই রুমা আণ্টির বাজার অনেক কমে গেছিল। মা ছিল রুমা আণ্টির তুলনায় অনেক বেশি attractive। আর নতুন লাইনে আসার ফলে মার রেট ছিল রুমা আণ্টির তুলনায় কিছুটা কম। তার ফলে রুমা আণ্টির অনেক পুরনো ক্লায়েন্টই মার প্রতি আকৃষ্ট হয়ে রুমা আণ্টি কে আর কল দিচ্ছিল না। এছাড়া মা নিজের ব্যক্তিগত charisma কে কাজে লাগিয়ে কয়েক জন এমন প্রভাবশালী ক্লায়েন্ট কে ধরে ফেলেছিল। যার ফলে মা কে রুমা আণ্টি র মতন আউট কাস্টমারের উপর ডিপেন্ড করতে হচ্ছিল না। বি গ্রেড অ্যাডাল্ট সফট পর্ণ ফিল্মে মার চাহিদা বাড়ছিল। কাজেই মা কে ঈর্ষা করা রুমা আণ্টির পক্ষে নরমাল ছিল। সে যতই ঈর্ষা করার ভ্যালিড কারণ থাক নিজের মার সম্পর্কে ঐ লেভেল এর অসভ্য গালি নোংরা নোংরা সব কথা শুনে আমি ভীষন অপমান বোধ করছিলাম।
ওকে থামতে বললে রুমা আণ্টি আরো বেশি করে বলছিল। আমি কানে হাত দিলে ও সাথে সাথে আমার কান থেকে হাত সরিয়ে দিয়ে বলল, ” কেন রে খাঙ্কির ছেলে, তোর মায়ের চরিত্র নিয়ে বলছি খুব গায়ে লাগছে না রে। শপিমল এর চেঞ্জিং রুম, এপার্টমেন্ট এর পার্কিং লট, সিনেমা হল, জিম কোন জায়গা বাদ নেই রে, ও মাল ভালো মাল্লু পেলে সব জায়গায় যার তার সামনে কাপড় খুলে ফেলে। তুই চাইলে রেন্ডি কে বাজিয়ে দেখতে পারিস তো। তোর পাক্কা মাগীবাজ ছেলে থাকতে কিনা ঐ দীপক এসে তোর বেশ্যা মা কে কন্ট্রোল করছে। ইট ইজ শেম।”
এই কথা শুনে সঙ্গে ভেতরে ভেতরে গরম হয়ে উঠে আন্টিকে জোরে জোরে ঠাপাতে লাগলাম। আণ্টির মুখ হাত দিয়ে চেপে ধরে, তাকে সম্পূর্ণ নগ্ন করে বাজারি বেশ্যার মতন করে চুদছিলাম। রুমা aunty ও খুব এনজয় করছিল আমার এই transformed অবতার। ও বলছিল, ” মায়ের নাগরের কথা শুনে ছেলের জোশ বেড়ে গেল দেখছি। বাড়িতে ক্লায়েন্ট ডেকে ব্যাবস্থা করে দিতে পারিস তো তোর মা কে তাহলে বাইরে হোটেলে গিয়ে করতে হয় না।”
এমনিতে আমি gently করতে অভ্যস্ত কিন্তু সেই রাতে আমি অশান্ত হয়ে উঠেছিলাম। নিজের যাবতীয় অভিমান frustration ওদের শরীরের উপর মেটাচ্ছিলাম। একটা সময় পর রুমা আণ্টি সামান্য ক্লান্ত হবার পর পুনম শর্মা এসে আমাদেরকে join করলো। আরো এক রাউন্ড ড্রিংক নেওয়া হয়েছিল। তারপর পুনম আণ্টি শাওয়ার নিয়ে আসবার পর আমি আবার নতুন উদ্দীপনায় দুজন সুন্দরী 40+ তীব্র যৌন আবেদনময়ী নারীর সঙ্গে অবাধ যৌন ক্রিয়ায় মেতে উঠলাম।
পুনম আর রুমা আণ্টি র সাথে ভোর পুর sex season কাটিয়ে ভোরের আলো ফোটার পর যখন আমার স্বাভাবিক হুশ কিছুটা হলেও ফিরলো, চোখ খুলতেই সারা শরীরে একটা চিন চিনে ব্যাথা অনুভব করলাম। বিশেষ করে কোমরে র দিকটা খুব টন টন করছিল ব্যাথায়। বুঝতে পারলাম যে সারা রাত ধরে দুজন mature Slut কে সন্তুষ্ট করতে করতে শরীরের উপর খুব অত্যাচার করে ফেলেছি। তার পরেও শরীরের ব্যাথা অগাহ্য করে, আমি পুনম আণ্টি দের বিছানা ছেড়ে উঠে পড়লাম। পুনম আণ্টি রা আমার সঙ্গে এক বিছানায় ঘুমাচ্ছিল নগ্ন অবস্থায় , খুব সাবধানে ওদের বাধন ছেড়ে বিছানা ছেড়ে নামলাম। আমি পুনম আণ্টি রুমা আণ্টি দের সঙ্গে চলে আসার পর ওদিকে আমার মা আর অপর্ণা দি কি পার্টিতে সারা রাত কি করেছে, কার সাথে শুয়েছে, সেটা জানবার জন্য আমার খুব কৌতূহল হচ্ছিল।
তাই আমি মিসেস শর্মার ড্রয়িং রুমে এসে , নিজের পোষাক পরে নিয়ে, আমি আবার মায়ের এপার্টমেন্টে ফেরত এলাম। পার্টি শেষ হয়ে গেলেও মার ফ্ল্যাটের আনাচে কানাচে ঐ রাতের পার্টির রেশ লেগে ছিল। ড্রইং রুমের এক কোণে যেখানে আগের দিন মা কে দীপক দের সঙ্গে শেষ বার বসে থাকতে দেখেছিলাম, সেখানে দীপকের অফ হোয়াইট রং এর সুট টা পড়ে থাকতে দেখলাম। আমি মার বেডরুমের দিকে এগিয়ে গেলাম। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। কিছুক্ষন ভেবে মার বেড রুমে র দরজায় নক করলাম, কোন সাড়া শব্দ পেলাম না। তারপর আমি পাশের রুমে র দিকে এগোলাম। যেখানে পার্টি চলাকালীন রুমা আণ্টি দের প্ররোচনায় দুজন ধনী লম্পট ভদ্র বেশী শয়তান নেশায় অচেতন অর্পিতা দি কে হাত ধরে টানতে টানতে নিয়ে প্রবেশ করেছিল সেই রুমের সামনে এলাম। ঐ রুমের দরজাও ভেতর থেকে বন্ধ ছিল। আমি নক করতে এবার দরজা ভেতর থেকে খুলে গেল। একজন ব্যাক্তি শার্ট এর বোতাম লাগাতে লাগাতে বেরিয়ে আসলো। আর বেরিয়ে এসে মেইন ডোর এর দিকে চলে গেল। ইনি ছিলেন সেই দুজনের এক জন। ওনার আরেক জন সঙ্গী অনেক আগেই নিজের বাড়ি ফিরে গেছিল।
যাই হোক ঐ ব্যক্তি বেরিয়ে আসতে ই আমি ঐ ঘরের ভেতর প্রবেশ করলাম। বিছানায় চোখ যেতেই আমার মনের আশঙ্কা সত্যি প্রমাণিত হল। অপর্ণা দি কেবল মাত্র একটা সাদা বেড শিট এর নিচে নগ্ন হয়ে শুয়ে ছিল। তার হাঁটুর নিচ থেকে আর বুকের মাঝা মাঝি অংশ অব্ধি বেড শিট কভার ছিল। বাকি বডি সম্পূর্ণ ভাবে নগ্ন হয়ে পড়েছিল। অপর্ণা দির আগের দিন পার্টির জন্য করা ওতো সুন্দর মেকআপ , চুলের খোঁপা সব রাতের ঐ সেক্স এনকাউন্টার এর পর ঘেঁটে গেছে। লিপস্টিকের রং টিও ঠোটে লেগে নেই। অপর্ণা দি কে ঐ ভাবে পরে থাকতে দেখে মন খারাপ হয়ে গেল।
আমার বুঝতে আর বাকী রইল না যে কাল রাতে অপর্ণা দি তার ইজ্জত হারিয়ে ফেলেছে। সব থেকে বড় কথা, রুমা আণ্টি রা ড্রিংকে মাদক মিশিয়ে দেওয়ায়, দুজন লম্পট ব্যাক্তি এসে অপর্ণা দির শরীর সম্পুর্ন রূপে ভোগ করে লুটে পুটে গিয়েছে। আর অপর্ণা দি কোনও রেজিস্ট্যান্স করতে পারে নি। কিভাবে যৌন নির্যাতন চলেছে রাত ভোর ওর শরীরের উপর তার চিন্হ অপর্না দির প্রায় সারা শরীরে ছড়িয়ে ছিল। এতটাই কড়া ডোজ এর মাদক মিশিয়েছিল সারা রাত জুড়ে ওর কোনো হুশ ছিল না।
মা আর অর্পিতা দি কে ছাড়াই আমি বাড়ি ফিরে আসলাম। সেদিন আর অফিস যাওয়ার মতন অবস্থায় ছিলাম না। পরে জেনেছিলাম, আমার বস ও সেদিন অফিস ড্রপ করেছিলেন। এই পার্টির পর থেকে আমাদের বাড়িতে সেক্স এর সময় আমরা আর কেউ বেডরুম এর দরজা বন্ধ করার প্রয়োজন বোধ করতাম না। আর একি সাথে মায়ের সৌজন্যে বাড়িতে দীপক আর তার অন্তরঙ্গ বন্ধু দের আসাযাওয়া বেড়ে গেছিল।

পর্ব ৫৯
মার জন্মদিন এর ঐ গ্রান্ড লেট নাইট পার্টির জাস্ট একমাসের মধ্যে, আমাদের বাড়ির পরিবেশ এতটাই বিষিয়ে গেছিল ওই দীপক দের মতন মানুষ দের বাড়িতে নিয়মিত আসা যাওয়ার জন্য যে আমি শেষ মেষ বাধ্য হলাম অফিস থেকে ট্রান্সফার নিয়ে মুম্বই চলে আসার মতন সিদ্ধান্ত নিতে।
এই সিদ্ধান্ত নেওয়ার পিছনে সব থেকে বড় কারন ছিল দীপক এর সাথে মার অন্তরঙ্গতা দিন দিন বেড়েই চলা। আংকেল এর ফেলে যাওয়া জায়গাটা আস্তে আস্তে দীপক শর্মা সুকৌশলে দখল করে নিয়েছিল। সে মা কে তার সুন্দর মিষ্টি ব্যাবহারে এমন ভাবে পটিয়ে ফেলেছিল যে মা ওকে ছাড়া কোন কিছু ভাবতেই পারছিল না। একদিন বাদে বাদেই দীপক কে মা বাড়িতে ডেকে পাঠাতো। দীপক আসলে মা যেন অ্যালকোহল টা একটু বেশিই নিত। নেশায় আউট হয়ে যেতেই দীপক মা কে নিয়ে বেডরুমে প্রবেশ করতো। তারপর বন্ধ দরজার ও পার থেকে মার শীৎকার আর দীপকের হাসির শব্দ ভেসে আসত। দীপক এমন মাত্রায় মা কে বিছানায় ব্যাস্ত রাখতো মা পরদিন সকাল বেলা বিছানা ছেড়ে উঠতে পারত না। অধিকাংশ দিন পেইনকিলার খেয়ে তারপর মা কে কাজে বেরোতে হত।
দীপক এর আমাদের বাড়িতে যাতায়াত নিয়মিত হতেই, মার জীবনের ব্যক্তিগত পরিসর এক প্রকার শেষ হয়ে গেল। দীপক ওর ঘনিষ্ঠ বন্ধুদেরও এক এক করে মার কাছে নিয়ে আসা শুরু করেছিল। প্রথমে মা ওর এই বন্ধুদের আসার ব্যাপারে আপত্তি করলেও, দীপক পরে ইমোশনাল ব্ল্যাকমেল করে ওর বন্ধুদের ও আমাদের বাড়িতে আসার নিয়মিত ব্যাবস্থা করে ফেলেছিল। ওরা ৪-৫ জন মিলে আসতো।। তার মধ্যে ২-৩ জন সারা রাত আমাদের বাড়িতেই থেকে যেত। ওদের প্রত্যেকের খুব অল্প সময়ের মধ্যেই মার বেডরুমের প্রতিটা কোনা চেনা হয়েগেছিল।
ওরা যখন দল বেধে আসতো, মা কে বাড়িতে দেদার মদ আর খানা পিনার আয়োজন করতে হত। খাওয়া দাওয়ার পর রেগুলার মদের আসর বসতো। আর সেই আসর এর পর, নেশা জমে এলেই এক এক করে মা কে ওদের কে বিছানায় সন্তুষ্ট করতে হতো। দীপক অ্যান্ড কোম্পানি কোনো প্রটেকশন ছাড়াই মার সঙ্গে অবাধ যৌনতা উপভোগ করত।
ওরা যখন আসতো, আমার দোতলায় উঠবার অনুমতি ছিল না। সেই জন্য আমি মার কাছে ঘেসবার সুযোগই পেতাম না। আমি প্রবল মানষিক অস্থিরতার মধ্যে দিন গুজরান করছিলাম। দিয়া আর রুমা আন্টিদের সঙ্গে সেভাবে শারীরিক সম্পর্ক না থাকায়, শারীরিক চাহিদাও অপূর্ণ থাকছিল। অপর্ণা দি এদিকে মা আর রুমা আন্টিদের ট্রেনিং পেয়ে অনেকটা ভোল পাল্টে ফেলেছিল।। সে আমার প্রয়োজন মেটানোর জন্য নিজের থেকেই আমার বিছানায় আসতে চাইলেও তাকে আমি অত্যন্ত ভদ্র ভাবে refuse করতাম। তারপর যখন ট্রান্সফার নিয়ে মুম্বাই আসলাম। আমার দেখা শোনা করার জন্য অর্পিতা দি আমার সাথে আসলেও। মা আমার সঙ্গে মুম্বই আসতে পারল না।
দীপক দের আবদার রাখতে রাখতে মা সেই সময় হটাৎ করে খুব অসুস্থ হয়ে পড়ল। পুরনো বিশ্বস্ত ডক্টর কে দেখানো হলে উনি বললেন মার সিফিলিস হয়েছে। আর এই রোগ এখন যে স্টেজে পৌঁছে গেছে যৌন রোগ সারতে সময় লাগবে। মা কে প্রস্টিটিউশন এর কাজ ছাড়তে হবে। এই খবর শুনে আমি মা কে নিয়ে চিন্তিত হয়ে পড়লাম। মা কে ছেড়ে যেতে ইচ্ছে করছিল না। কিন্তু মাই আমার ভবিষ্যতের কথা ভেবে জোর করে মুম্বই পাঠালো। শুধু আমাকে একা পাঠালো না। আমার দেখ ভাল করার জন্য, অর্পিতা দি কেও আমার সঙ্গে কিছুটা জোর করেই জুড়ে দিল।
মা আমাকে বলেছিল “তুই বাবু ওখানে গিয়ে সেটেল হো, অর্পিতার সাথে গেলে তোর সুবিধা হবে। ওখানে গিয়ে সব কিছু গুছিয়ে নে। আমি প্রমিজ করছি, আমি সুস্থ হয়ে ঠিক তোর কাছে চলে আসবো। ডক্টর সেন এর কাছে ট্রিটমেন্ট শুরু করেছি। এখন এই ট্রিটমেন্ট শেষ না করে চলে গেলে খুব খারাপ হবে। এই রোগ এভাবে ফেলে রাখলে আরো ছড়িয়ে যাবে। ”
আমি মা কে আবেগের বসে জড়িয়ে ধরলাম। কোনো দিন মা কে ছেড়ে অন্য জায়গায় অন্য শহরে গিয়ে বেশি সময় এর জন্য থাকি নি। মা আমাকে আদর করে দুই গালে চুমু খেয়ে বলল, ” লক্ষ্মী ছেলে আমার কথা শোন প্লিজ। ওখানে গিয়ে মাথা উচু করে নতুন জীবন শুরু কর।”
কোনো দিন মা কে ছেড়ে অন্য জায়গায় অন্য শহরে গিয়ে বেশি সময় এর জন্য থাকি নি। তাই জন্য মা কে ছেড়ে যেতে ভীষণ কষ্ট হচ্ছিল। ফাইনালি এয়ারপোর্ট এর উদ্দ্যেশ্যে লাগেজ নিয়ে বেরোনোর সময় মার চোখেও জল এসে গেছিল। কোনো রকমে চোখের জল মুছে মা কে শেষ বারের জন্য বাই করে যখন লাগেজ নিয়ে অর্পিতা দির সঙ্গে বেরিয়ে এলাম মন খুবই ভার ক্রান্ত হয়ে গেছিল। মার খুব ইচ্ছে ছিল আমাদের সাথে এয়ার পোর্ট অব্ধি আসার, কিন্তু দীপক এর আসার থাকায়, মা আমাদের সঙ্গে আসতে পারলো না। অবশ্য নিজের গাড়ি টা আমাদের কে দিয়ে দিয়েছিল এয়ার পোর্ট যাবার জন্য। আমরা যখন মার গাড়িতে উঠে মা হাত নেড়ে বাই করে পাড়া ছেড়ে বেরিয়ে আসছি, আমি লক্ষ্য করেছিলাম দীপক এর বাইক এসে আমাদের বাড়ির সামনে থামলো, ওর বাইকের পিছনে একজন অচেনা মানুষ ছিলেন বসে, কম বয়সী বেশ সুন্দর চেহারা। মা দরজা তেই দাড়িয়ে ছিল। দীপক এ সে মা কে openly জড়িয়ে ধরলো। তারপর মার কানে কানে কি যেন একটা বলল তারপর দেখলাম মা আর দীপক দরজা বন্ধ করে হাত ধরে একসাথে আমাদের বাড়ির ভেতরে ঢুকে গেলো। ওদের সঙ্গে ঐ অচেনা ব্যাক্তি টিও আমাদের বাড়ির ভেতরে প্রবেশ করল।
এই দৃশ্য দেখে আমার মন যেন আরো খারাপ হয়ে গেল। অর্পিতা দি সব বুঝতে পেরে আমার কাঁধে হাত দিয়ে যথা সম্ভব স্বান্তনা দিতে চেষ্টা করল। আমরা ঐ দিন দুপুরের ফ্লাইট ধরে সন্ধ্যের মধ্যেই মুম্বই এসে পৌছালাম। কোম্পানির ঠিক করা ফ্ল্যাটে পৌঁছাতে পৌঁছাতে রাত সাড়ে আট টা বেজে গেছিল। আমরা পৌঁছে মা কে কল করেছিলাম। দুবার রিং হবার পর ও যখন মা কল ধরলো না তখন বাধ্য হয়ে sms করে আমাদের সুস্থ ভাবে পৌঁছনোর সংবাদ দিয়ে দিতে হল।
এই গল্পের পরবর্তী অংশটা মায়ের জবানবন্দী তে উপস্থাপন করা হলো। যার বেশির ভাগ টা মায়ের পার্সোনাল ডায়েরি থেকেই পাওয়া গেছে। মা রেগুলার ভাবে ডায়েরি লেখে নি কোন দিন। তবে বিশেষ বিশেষ ক্ষেত্রে যখনই কোন অপ্রীতিকর পরিস্থিতি র সম্মুখীন হয়েছে আর যে সব কাজের ক্ষেত্রে তার মন সায় দেয় নি সেই সেই ক্ষেত্রে মা তার ডায়েরিতে কনফেশন নোট লিখেছে। মুম্বই চলে আসার আগে একদিন মার ঘরে গোছ গাছ করার সময় এই ডায়েরি আমার হাতে আসে। আমি সেটা নিজের কাছে নিয়ে আসি :
Entry no 1
আমি ইন্দ্রানী রায় নিজের একাকিত্ব আর শারীরিক চাহিদা মেটানোর জন্য, রবির কথায় এসে যত সময় যাচ্ছে ততই যেন অন্ধকারে পাকে ডুবে যাচ্ছি। বিশেষ করে ওর কথায় বিশ্বাস করে পুরি ঘুরে আসার পর, যেন আরো বেশি করে আমার যা সর্বনাশ হবার হয়ে গেছে। রবি আমার দুর্বলতার সুযোগ নিয়ে আমার সব খারাপ খারাপ ছবি আর ভিডিও তুলে নিয়েছে। আপাতত ওর কথা মেনে চলা ছাড়া আমার উপায় নেই।
এই আজ যেমন ওর সাথে ওর এক বন্ধুর ফার্ম হাউসে এলাম। বলা বাহুল্য আসতে বাধ্য হলাম। এটা আমার প্রথমবার আউটিং ছিল। আমি খুবই নার্ভাস ছিলাম। আমাকে ওরা প্রথমেই হার্ড ড্রিংক অফার করল। আমি ওদের বললাম যে আমার এই মদ এর স্মেল একদম ভালো লাগে না ওরা কোনো কথা শুনলো না। ওরা 3-4 জন পুরুষ ছিল। আমি একা ওদের সঙ্গে পেরে উঠলাম না। জোর করেই আমার মুখে মদ ঢেলে দিল। মদ পেতে যেতেই আমার রেজিস্ট্যান্স কমে গেল। রবি আর ওর বন্ধুরা এই সুযোগ নিল। প্রথমেই রবি আর ওর ঘনিষ্ঠ বন্ধু অমিত আমাকে নিয়ে বিছানায় এল। আমাকে টপলেস করে দুদিক থেকে চেপে ধরে আদর করতে শুরু করল। আমি খুব লজ্জা পারছিলাম। আমার জড়তা ভাব কাটছিল না। আমি সহজ হচ্ছি না দেখে রবি বলল “কি হল সোনা আমরা কি তোমার অচেনা নাকি। এরকম করছ কেন? খুলে দাও নিজেকে। এর ফলে নিজেও মস্তি পাবে আর আমাদেরও দিতে পারবে।”
অমিত বলল ” তোমাকে খুশি করে ভরিয়ে দেব। আজ কোনো লজ্জা সরম কিছু এন না।”
আমি ওদের কথা শুনে আস্তে আস্তে মজে গেলাম। ওরা যেভাবে আদর করছিল। আমি খুব তাড়াতাড়ি গরম খেয়ে গেলাম। আমি উত্তেজনায় ঠোঁট কামড়ে ধরতেই, রবি আমার সায়ার দড়িটা টান দিয়ে খুলে দিল। অমিত আগেই আমার শাড়ী ব্লাউজ সব খুলে দিয়ে ছিল। আর কিছু মিনিটের মধ্যে আমি দুটো মত্ত পুরুষের সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে গেলাম।
আমাকে ঐ হট অবতারে ভাবে দেখে রবি আর অমিত কিছুতেই আর নিজেদের স্থির রাখতে পারল না। প্যান্ট খুলে নিজেদের বাড়া গুলো সব বার করে এক এক করে আমার ভেতরে ঢুকিয়ে দিল। আমি কাটা মাছের মত বিছানায় ছট পট করতে লাগলাম। ওদের দুটি বাড়া আমার শরীরে একসাথে প্রবেশ করলো। ঐ অবস্থায় বাড়া দুদিক দিয়ে সেট করে আমাকে জোরে ঠাপাতে শুরু করল। আমার খুব ব্যাথা হচ্ছিল। বিশেষ করে অমিত এর ঠাটানো আট ইঞ্চি লম্বা ধোনটা যখন আমার পাছার ছিদ্র দিয়ে অনেক গভীর অব্ধি প্রবেশ করছিল আমি ব্যাথায় ককিয়ে উঠছিলাম। সাথে সাথে ওকে ওটা পিছন থেকে বার করতে বললাম। অমিত আমার কাকুতি মিনতি র বিনিময়ে কেবল হাসলো। ও বলল ” প্রথমবার বোধ হয় পিছনের দিকে নিচ্ছ। তাই কষ্ট হচ্ছে। আস্তে আস্তে অভ্যাস হয়ে যাবে সোনা তোমাকে এখন থেকে দুটো দিকেই সমান ভাবে পুরুষের ধন নিতে হবে। কম অন ইন্দ্রানী।”
অমিত নিজের ধন বার করলো না আর ওদিকে সামনে গুদের উপর বাড়া গেঁথে রবি ও তীব্র গতিতে চোদোন জারি রাখছিল। ওদের দুজনের এক সাথে চোদনের জের এ আমার মাই জোড়া জোরে জোরে দুলছিল। আমি আহহ আহহ উইমা আআহ পারছি না ছাড়ো আমায় আআহ আহঃ বলে যত ওদের কে বিরত করতে চেষ্টা করছিলাম ওরা ততই আমার শরীর টা চেপে উপরে উঠে আসছিল। রবি আর অমিত এর ঠাটানো ধোনটা আমার অনেকটা গভীরে ঢুকে যাচ্ছিল। আমার খালি মনে হচ্ছিল, আর গুদের আর অ্যাস হোলে র ভেতর কেউ যেন ব্লেড চালিয়ে দিচ্ছিল। ওরা কেউই কোনো প্রটেকশন ছাড়াই চুদছিল। সেই যন্ত্রণায় আর উত্তেজনায় আমি ছট পট করছিলাম। ওরা সেদিন আমাকে ফুল বেশ্যার মতন ট্রিট করছিল। কোন রাখ ঢাক ছাড়াই চুদছিল। ওদের গাদন খেতে খেতে আমি চোখে সর্ষে ফুল দেখছিলাম।
চোদানোর সাথে সাথে ওদের কে তোয়াজ করতে আমাকে মুখ দিয়ে অনবরত moaning সাউন্ড বের করে যেতে হচ্ছিল।
রবি আর অমিত এর শরীরের সাথে ওদের মুখ ও চলছিল। ওদের ব্যাবহারের সাথে সেদিন মুখের ভাষাও যেন কুরুচি পূর্ন হয়ে গেছিল। রবি আর অমিত যে ভাষায় আমাকে সম্বোধন করছিল সেই রাতে আমার জাস্ট গা ঘিন ঘিন করছিল তা শুনে। ওরা সমানে আমাকে ওরা বলে যাচ্ছিল, “খাঙ্কি বেশ্যা মাগী, তোর বর একটা অপদার্থ, এই খানদানি বেশ্যা টা কে চিনে উঠতে পারে নি, তোকে খানদানি বাজারি মেয়ে ছেলে বানাবো। ছেলের সামনে পর পুরুষের চোদা খাবি। তোকে মাল দার পার্টিদের বিছানায় পাঠিয়ে ভাড়া খাটাব বুঝলি খাঙ্কি মাগী। কোনো চিন্তা নেই পার ক্লায়েন্ট পিছু যা টাকা পাবি তোর ঠিক পুষিয়ে যাবে।”
আমি কাকুতি মিনতি করছিলাম আমায় ছেড়ে দাও…কেন এভাবে আমার সর্বনাশ কর ছো? আহ আহ উমমম আর পারছি না..
ওরা কোনো কথা শুনছিল না। জোরে জোরে ঠাপাতে ঠাপাতে আমার নরম শরীর তাকে যন্ত্রণা দেওয়া শুরু করলো। আমার শরীরের ভেতর অচিরেই ওদের গরম বীর্য প্রবেশ করেছিল। ওদের সেই রিলিজ পয়েন্টে আমি ওদের বাড়া আমার শরীর থেকে অর্থাৎ গুদ আর পোদ থেকে বের করার আপ্রাণ চেষ্টা করেছিলাম। কিন্তু সেটা কোন কাজে আসলো না। ওরা ওদের বীর্যের শেষ ফোঁটা টুকু আমার শরীরের ভেতরে প্রবেশ না হোয়া অব্ধি আমাকে কিছুতেই ছাড়লো না। আধ ঘণ্টা ধরে আ মার শরীর টা উঠলে পাঠলে নিজেদের মন এর মতন করে খেলে ওরা যখন ছাড়লো আমি বিছানায় ক্লান্ত বিধ্বস্ত হয়ে এলিয়ে পড়েছি।
রবিদের চোদোন খাবার ঠিক দশ মিনিট পরে আরো দুজন পুরুষ যারা বাইরে বসে মদ খাচ্ছিল তারা আমার বিছানায় এলো। আমি নগ্ন হয়ে পড়ে ছিলাম। ওরা এসে আমার উপর হামলে পরে আদর করতে শুরু করল। তার পর আস্তে আস্তে চোখের নিমেষে আমার গুদে এর মধ্যে বাড়া সেট করে intercourse শুরু করলো। আমি কোনো বাধা দিতে পারলাম না। ওরা যেভাবে আদর করছিল আমার খুব কষ্ট হচ্ছিল। আমার বুকে পেটে ওদের দাত আর নখের সাইনে ভরে যাচ্ছিল। ওদের একটু আসতে করতে বলতে একটা লোক আমার হাতে এক গোছা নোট ধরিয়ে দিয়ে চুপ করিয়ে দিল।
এই ঘটনার পর, আমি বুঝতে পারলাম যে এদের থেকে আর ভালো কিছু আশা করা যাবে না , কারণ এদের চোখে আমি আর এক সাধারণ মধ্যবিত্ত গৃহবধূ নেই ফুল পেশাদার বেশ্যাতে রূপান্তর হয়েছি। ওদের সার্ভিস দেওয়াই এখন আমার duty। ওরা সম্পুর্ন ভাবে ভোগ করতেই আমাকে ফার্ম হাউসে এনেছে। নাচতে নেমে ঘোমটা টানা নেচারালি ওরা পছন্দ করবে না। এই সত্য টা মেনে নিতে তখন ই আমি প্রস্তুত ছিলাম না । এটা ছিল আমার বিশাল বড়ো নৈতিক পরাজয়। টাকা গুলোর দিকে এক ঝলক দেখে নিয়ে ওগুলো ব্যাগ এর ভেতর চালান করে দিয়ে আমি ওদের কে মুখ বুজে পাকা বেশ্যার মতন বিছানায় সন্তুষ্ট করতে শুরু করলাম। চোখের কোন থেকে জল গড়িয়ে পড়ে আমার গাল কে ভিজিয়ে দিল।

পর্ব ৬০
মায়ের ডায়েরিতে পড়া ঘটনা গুলো পড়তে পড়তে আমার চোখেও জল চলে এসেছিল। মা কে একা অসহায় পেয়ে রবি আংকেল রা কি ভাবে কষ্ট দিয়ে , কিভাবে আস্তে আস্তে তাকে innocent middle class housewife থেকে ফুল পেশাদার বেশ্যাতে রূপান্তর করেছে তার একটা বিবরন ঐ ডায়েরিতে ছিল। ঐ ফার্ম হাউসে মার শরীর এর উপর যথেষ্ট অত্যাচার হয়েছিল শুধু তাই না, রবি আংকেল মওকা বুঝে মার পর পুরুষের সঙ্গে শোবার অন্তরঙ্গ মুহূর্তের কিছু আপত্তিকর ফোটো তুলে নিয়েছিল।
ডায়েরি পড়ে আমার বুঝতে কোনো বাকি রইল না যে ফার্ম হাউস থেকে বাড়ি ফিরে এসে যখন মা নিজের ভুল বুঝতে পেরে এসব থেকে নিজেকে মুক্ত করার জন্য চেষ্টা করলো তখনই আংকেল ঐ ছবি গুলোর সাহায্যে মার সোজা পথে ফেরত আসার সমস্ত রাস্তা একে একে বন্ধ করে ফেলল। তারপর আঙ্কেল এর জোরাজুরিতে মা পেশাদার ভাবে দেহ ব্যাবসা য় নাম লেখালো। যদিও এই নোংরা পথে আসার experience মার পক্ষে একবারে সুখ্কর ছিল না। যার একটা ধারণা তার ডায়েরির দ্বিতীয় এন্ট্রি থেকেই পাওয়া যায়। এটা পড়ার পর রবি আংকেল এর উপর আমার রাগ আর ঘৃনার মনোভাব আরো বেড়ে যায়। আমি মনে মনে প্রতিজ্ঞা করি যত তাড়াতাড়ি সম্ভব মা কে আমি নিজের কাছে এনে রাখবো।
Entry no 2
ফার্ম হাউস থেকে ফিরেও নিষ্কৃতি নেই। একটা দিন ও কাটলো না আজ আবার নতুন ক্লায়েন্ট এনে হাজির করলো। রবি আর তার বন্ধুরা আমাকে পুরো দস্তুর পেশাদার বেশ্যা বানাতে উঠে পড়ে লেগেছিল। আমার নম্বোর দিয়ে ক্লায়েন্ট দের জন্য একটা বিজনেস কার্ড ও ছাপিয়েছিল। আমি রবির ফোন ধরছিলাম না। ভেবেছিলাম ও আর আমাকে বিরক্ত করবে না। কিন্তু রবি ক্লায়েন্ট ফিক্স করে সোজা বাড়িতে নিয়ে হাজির করলো। রবির উপর আমি রেগেই গেছিলাম, কিন্তু আমার দুর্বলতা ওর জানা ছিল। ও নিজের স্বার্থ গোছাতে সেই জায়গায় আঘাত করল। শেষ মেষ রবির কথা মেনে নিতে হল। ছেলের সামনে ঐ ক্লায়েন্টকে আপ্যায়ন করতে ভীষন লজ্জা লাগছিল। নিজেকে খুব সস্তা বাজারী মেয়ে ছেলে মনে হচ্ছিল।
রবি আমার মনের ভাব পরিষ্কার বুঝতে পারছিল ও আমাকে সাইডে ডেকে এনে বলল, ” কম অন ইন্দ্রানী শুধু শুধু এক সাধারণ মধ্যবিত্ত গৃহবধূর মত ভেবে নিজে কে কস্ট দিও না। যা হচ্ছে এনজয় কর। তুমি এই রাস্তায় হেটে এত টাকা কমাবে যে তোমার ধারণার বাইরে, আর খরচ করে করে ক্লান্ত হয়ে যাবে। নিজেকে পাল্টে ফেল সোনা। তুমি একাধিক পুরুষ কে আনন্দ দিতে এসেছ। এবার থেকে প্রতি একদিন পর পর আমি তোমার জন্য ক্লায়েন্ট আনবো। এখানে যদি তোমার প্রব্লেম হয় বল আমার ফ্ল্যাট এই ব্যাবস্থা করবো।” আমি চুপ করে তাকিয়ে রয়েছি দেখে রবি আমাকে ওর ঐ ক্লায়েন্ট এর হাত থেকে পাওয়া advance এর টাকা হাতে ধরিয়ে বলল, ” কি হল গেট রেডি। ওনাকে তোমার বেডরুমের ভেতরে নিয়ে যাও।।উনি ব্যাস্ত মানুষ আর কতক্ষন অপেক্ষা করবেন। আর আমার কমিশন টা মনে আছে তো। এই ক্লায়েন্ট চলে যাবার পর বিছানায় আমি আসবো। আমার কমিশন নিতে। উহু কোনো কথা শুনবো না।”
এরপর বাধ্য হয়ে ঐ ক্লায়েন্টকে নিজের বেড রুম এর ভেতরে ঢোকালাম। ক্লায়েন্ট আমার সাথে আমার বেডরুমের ভেতর ঢুকেই সিগারেট ধরালো। আমি নিজের থেকেই লাইটার জ্বালিয়ে আগুন টা সিগারেট এর ডগা অব্ধি এগিয়ে দিয়েছিলাম। উনি দেখলাম তাতে খুব খুশি হলেন। এক রাস ধোয়া ছেড়ে নিজের কোট এর ভেতরের পকেট থেকে এক গোছা নোট বের করে আমার হাতে দিল। একসাথে এত টাকা দেখে আমি কেমন জানি দুর্বল হয়ে পড়লাম। পাঁচ মিনিট এর জন্য ঐ মধ্য বয়স্ক ক্লায়েন্ট কে অপেক্ষা করে বসিয়ে রেখে শাওয়ার নিয়ে আসলাম। বিছানায় এক পাশে এসে বসতে ঐ মধ্য বয়স্ক সুপুরুষ ব্যাক্তি আর নিজেকে সামলাতে পারলো না। আমার হাত ধরে টেনে নিয়ে ওর বুকের উপর নিয়ে আসলো। নিজে নিজেই সামনে ড্রেস খুললাম। তার ফলে উনি আরো বেপরোয়া হয়ে আমার দিকে এগিয়ে আসলো।
তারপর আমি আস্তে আস্তে ওনার শার্ট এর বাটন গুলো খুলে দিতেই উনি একটা লোলুপ দৃষ্টিতে আমার দিকে তাকালেন তারপর আমাকে টেনে ওর ভারী শরীরের নিচে শুইয়ে দিল। উনি কেবল মাত্র একটি কথা সেদিন বলেছিলেন,
” আমি কিন্তু কনডম পড়ে করা একেবারে পছন্দ করি না। তুমি রেডি তো?”
আমি ভয় ভয় মুখ করে ও নার মুখের দিকে তাকাতে উনি আমাকে ইশারায় হাত দিয়ে অভয় দিয়ে বোঝালো, আমি যদি কনডম ছাড়াই নি তাহলে উনি আমাকে ডবল চার্জ দিতে রাজি আছেন। ওনার টাকা ভর্তি পার্স টা আমাকে এগিয়ে দিয়েছিলেন। আমার ওনার মিশ কালো সাড়ে ছয় ইঞ্চি লম্বা ধোনটা এমনি নিতে ইচ্ছে করছিল না। সেফ কটা এক্সট্রা টাকার জন্য মুখটা বন্ধ রাখলাম।
আমার থেকে সবুজ সংকেত পেয়ে উনি আর কোন সময় নষ্ট করলেন না। সরাসরি নিজের বাড়া টা আমার গুদে পকাৎ করে ঢুকিয়ে ছাড়লেন। ওটা ঢোকানোর সাথে সাথে আমার সারা শরীর টা কেপে উঠলো। আমি চোখ বুজে হাত বাড়িয়ে বেড সাইড ল্যাম্প এর আলো টা নিভিয়ে দিলাম। তারপর আমাকে বেবাক পেয়ে ঐ ব্যাক্তি তার প্রাপ্ত সুযোগ এর সম্পুর্ন স্বদ ব্যাবহার করতে শুরু করলো। উনি এত জোরে জোরে আমার গুদ মারছিল যে খাট টা খুব দুলছিল। তারপর ঐ ক্লায়েন্ট এর ইগো স্যাটিসফাই করতে আমাকে খানদানি বেশ্যাদের মত। নিজের থেকে moaning সাউন্ড , যৌন শীৎকার বার করতে হচ্ছিল। আমার তো ভয় হচ্ছিল ছেলের ঘর অব্ধি না আওয়াজ চলে যায়। যথা সম্ভব আস্তে আস্তে শীৎকার বের করছিলাম। আমাকে পেয়ে জানোয়ারের মতোন গদাম গদাম করে ঠাপিয়ে যাচ্ছিল ঐ মাঝ বয়সী ক্লায়েন্ট। ওনার মোটা কাল পুরুষালি সাত ইঞ্চি লম্বা বাড়া আমার গুদ এফোঁড় ওফোঁড় করে দিচ্ছিল। যত সময় এগুলো আস্তে আস্তে আমার গুদের ভেতরটা আরোও নরম এবং হড়হড়ে হতে লাগলো।
বিছানাতে শুইয়ে আমি চুপ চাপ মিশনারী চোদন খাচ্ছিলাম। বেশ খানিকক্ষণ এই ভাবে চোদোন খাবার পর দেখলাম আমার ঠিক পাশে ফ্যাদা মাখা কালো রঙের সুদৃশ্য পেটিকোট পড়ে আছে। গোলাপি রঙের স্বচ্ছ পাতলা স্লিভলেস সতিন নাইটি আরেক পাশে পড়ে আছে। প্যান্টি এবং ব্রেসিয়ার ও পড়েছিল। ওগুলো জায়গা মতন তুলে রাখবার ও সময় পাই নি। আমার নগ্ন ফর্সা আবেদনময়ী নারী দেহটা এক 54 প্লাশ মাঝ বয়স্ক পুরুষ মানুষের গাদন খাচ্ছে। উনি কখনো আমার কান-টাতে নিজের ঠোঁট ঘষছেন। উমমমমমম। আহহহহহহহহ। উহহহহহহহ আহহহহ হ ওগো, ভালো করে করো, আরো জোরে জোরে করো কি করে এসব বাক্য আমার মুখ থেকে বেরিয়ে আসছিল নিজেই অবাক হয়ে যাচ্ছিলাম , গাদন খেতে খেতে বলেই ফেলেছিলাম, তোমার জিনিষটা কি সুন্দর মোটা আর শক্ত , ক্লায়েন্ট এতে খুশি হয়ে আমাকেও প্রশংসায় ভরিয়ে দিচ্ছিল। উফ্ কি একখানা জিনিষ তৈরী করেছ তোমারটা। তোমার এই সুডোল মাই, টাইট সেক্সী গুদ আমাকে পাগল করে দিচ্ছে।”—-এই ভাবে ঐ পয়সা ওলা ক্লায়েন্ট এর রামগাদন খেতে খেতে পরম আনন্দে ওনাকে দুই হাতে, দুই পা-তে করে আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে ধরে, আমি আর থাকতে না পেরে ওনার পিঠে খাম চে ধরেছিলাম ওনার গাদন এর তাল সামলাতে গিয়ে । ওনার মুখে নিজের নরম গাল-টা ঘষতে ঘষতে একটা অন্য ভাবে অবাধ যৌনতায় হারিয়ে ফেলেছিলাম নিজেকে। এর আগে অপরাধ বোধ কাজ করায় ঠিক মতন উপভোগ করতে পারছিলাম না যৌনতা কে কিন্তু সেদিন রাতে জানি না কি হয়েছিল আমার। প্রথম বার ঐ অপরিচিত ক্লায়েন্ট এর সঙ্গে শুয়ে সুখের সাগরে ভেসে যেতে লাগলাম। উনী যেভাবে যন্ত্রদানবের মতন আমাকে চুদছিল আমার ততই মস্তি হচ্ছিল। আমার গুদ এর ভিতরটা ওর সাত ইঞ্চি লম্বা বাড়া দিয়ে দুরমুশ করতে করতে আমাকে উনি জিজ্ঞেস করলো। “কেমন লাগছে সুইট হার্ট?” আমার চোখ তখন উত্তেজনার ফলে বুজে এসেছে, কোনরকমে চাপা স্বরে উত্তর দিলাম–“খুব, খুউব ভালো লাগছে। তোমার যা একখানা যন্ত্র তৈরি করেছ। উফফফ এতো মজা কোনোদিন লুটি নি গো..।”
এরপর আমি সেটা করতে শুরু করলাম যেটা কোনোদিন করি নি। পেশাদার বেশ্যাদের পক্ষে নাকি সেটা একান্ত করণীয় একটি কাজ। ক্লায়েন্ট কে খুশি করতে আমাকেও অনবরত গালি দিতে শুরু করতে হল।
আমার মুখে গালাগালি খাবার খুব সখ না তোর? অনেক মাগী কে তো খেয়েছিস চেটেপুটে শালা, এখন আমাকে খাচ্ছিস মাদার চোদ। রেগুলার কোনো না কোনো খানকী মাগীর বাড়িতে যাস নিশ্চয়ই। তোর এতই যখন খিদে আমাকে তোর বাঁধা মাগী করে রাখ। উফ্ কি সুখ দিচ্ছ , ওওওও , আ হ জোরে জোরে আরো চোদ শুয়োরের বাচ্চা, আরো জোরে চোদ, চুদে চুদে আমার গুদটা মেরে ফাটিয়ে দে। মেরে ফাটিয়ে দে শালা।” এইসব বলতে বলতে আমার সমস্ত শরীরে একটা প্রচন্ড কাঁপুনি মতন এল। “আআআআআহহহহহ উহহহহহহ মাগো মা আমি শেষ হয়ে গেলাম গো… আমায় চোদ্ চোদ্ চোদ্ “-শিতকার দিতে দিতে, মদনের উলঙ্গ দেহটা আঁকড়ে ধরে ছরছরছরছরছর করে রাগরস ছাড়তে ছাড়তে নিথর হয়ে বিছানায় এলিয়ে পড়লাম । আর আমার ক্লায়েন্ট আরোও দশ মিনিট ধরে ঠাপ মারতে মারতে গলগলগল করে একদলা থকথকে গরম বীর্য্য বের করে আমার যোনি দেশ টা পুরো ভরিয়ে দিয়ে আমার নগ্ন শরীর এর উপর কেলিয়ে পড়লো। পাঁচ মিনিট ঐ ভাবে জোরাজুরি ভাবে শুয়ে থাকার পর বাইরে রবি দরজায় নক্ করলো।। উনি অনিচ্ছা সত্ত্বেও উঠে পড়লেন। শার্ট পরে নিয়ে আমাকে আরও টাকা দিয়ে ভরিয়ে দিকে
আমাকে যাওয়ার আগে বললেন উনি ওনার 54 বছর বয়সে দেশের বিভিন্ন স্থানে ঘুরেছেন অসংখ্য মাগীর সাথে শুয়েছেন। কিন্তু আমার মতন এরকম তৃপ্তি আর এত তাড়াতাড়ি মাল আউট কোনো বেশ্যা নাকি ওনাকে করতে পারে নি। নেহাত সকালের ফ্লাইটে বেরিয়ে যেতে হচ্ছে না হলে উনি আমাকে নিয়ে একটা ফাইভ স্টার হোটেল এ তুলে সারাদিন এনজয় করতেন। ঐ ক্লায়েন্ট আমাকে শেষ বার এর মতন জড়িয়ে হাগ করে আমার দুই গালে চুমু খেয়ে বেরিয়ে যাওয়ার দুই মিনিট এর মধ্যে রবি ফুল drunk অবস্থায় টলতে টলতে আমার বেড রুমে র ভেতর প্রবেশ করলো। আমি ঐ ক্লায়েন্টকে খুশি করতে গিয়ে পুরো ক্লান্ত বির্ধস্ত হয়ে পড়েছিলাম। তারপর রবি এসে যখন দরজা বন্ধ করে দিল আর নিজের শার্ট এর বাটন গুলো খুলতে শুরু করলো তখন আমার আর বুঝতে বাকি রইল না যে রবি এখন বিছানায় আমাকে চাইছে। আমি ভয় পেয়ে ক্লান্ত শরীর টাকে কোনো রকমে টান টান করে বিছানার উপর উঠে বসলাম। তারপর বললাম, আজকে আমি পারবো না রবি। দেখতেই পারছো যাকে এনেছিলে সে কি অবস্থা করে ছেড়েছে। তোমায় হাত জোর করছি। আজ কে ছেড়ে দাও।”
রবি বিছানায় এসে আমার পাসে বসলো। তারপর আমার কাধে হাত দিয়ে আমাকে আশ্বস্ত করে বলল
“তুমি পারবে না হতেই পারে না। আমার কাছে ওষুধ আছে সোনা। ওটা খেলেই তুমি চাঙ্গা হয়ে যাবে। ফার্ম হাউস এ এক রাতে তো তুমি চার জন কে নিয়েছিলে। আজ তো সেফ দুজন। ভয় পাচ্ছো কেন। এই ট্যাবলেট টা খেয়ে নাও। কিচ্ছু হবে না। ”

পর্ব ৬১
মায়ের ডায়েরি পড়তে পড়তে আমার যেন মা কে নিয়ে চিন্তা আরো বাড়ছিল। মা কে একা পেয়ে দীপক আর তার বন্ধুরা কি অসভ্যতা করছে এই চিন্তা আমায় কুড়ে কুড়ে খেয়ে যাচ্ছিল। একদিন একটা হার্ড working day র শেষে আমি যখন মানষিক আর শারীরিক ভাবে খুব ক্লান্ত। আমার এক কলিগ প্রশান্ত আমাকে একটা বারে গিয়ে মদ্য পান করার প্রস্তাব দিল। আমি প্রথমে না করে দিয়েছিলাম। কিন্তু সারাদিন মায়ের ফোন না আসায় নিজের frustration কমাতে শেষ মেশ প্রশান্ত এর সাথে ঐ বারে যাওয়ার ব্যাপারে রাজি হলাম।
প্রশান্ত আমাকে আগে থেকে ঐ বারের বিশেষত্ব র বিষয়ে কিছু বলে নি। আগে জানলে হয়তো আমি ওর সাথে ওখানে আসতাম ই না। ওটা মুম্বই শহরের অন্যতম সেরা একটা স্ট্রিপ ড্যান্স বার ছিল। আমি ওখানে পৌঁছে পরিবেশ টা দেখে just চমকে গেছিলাম। কিন্তু প্রশান্ত আমাকে ফিরতে দিল না।
ও আমার হাত ধরে বলল, আরে তুম ভি না ইয়ার.. আরে মেরে সাথ আন্ডার চলো। আন্ডার মে এক সে বার কার এক আইটেম হে। তুমারে স্টেটস সে ভি লাদকি লোক হে জো ইসস বার মে কম কর্তি হে। কামাল কি সব লাদকী হে। একবার আকেই দেখো তন মন সব রিফ্রেশ হ জায়গা।
ঐ বারে প্রশান্ত এর খুব চেনা শোনা ছিল। আমরা ভেতরে ঢুকতেই, একজন বার কর্মী হাসি মুখে আমাদের আপ্যায়ন করে ভেতরে নিয়ে গিয়ে বসালো। আমরা গেট দিয়ে প্রবেশ করে বা দিকের তিন নম্বর টেবিলে গিয়ে বসলাম। আমি আমার চোখ ঘুরিয়ে চার পাস টা একবার দেখে নিয়েছিলাম।
ঐ তিন নম্বর টা বাদে আর সব টেবিল ভর্তি ছিল। আর প্রত্যেক টেবিলের সামনে যে চৌকো আকৃতির স্টেজ করা ছিল। ওখানে সব ডান্সার রা আকর্ষণীয় সব সেক্সী শরীর দেখানো কস্টিউম পরে নাচ ছিল। আর টেবিলে বসা পুরুষ রা হুকা র ধোওয়া ছেড়ে , মদ এর পেয়ালায় তুফান তুলে টাকা উড়িয়ে সেই লাস্য ময়ী নাচ উপভোগ করছিল। সব দেখে শুনে আমার অস্বস্তি বোধ যেন আরো বেড়ে গেছিল। প্রশান্ত এর অনুরোধ এড়াতে পারলাম না। তাছাড়া ঐ টেবিলে আমি আর প্রশান্ত ছাড়া আর এক জন ব্যাক্তি ছিল যার নাম ছিল সুমিত.. ও ছিল প্রশান্ত এর খুব পুরনো বন্ধু। প্রশান্ত এর সাথে ঐ সুমিত ও আমাকে ওখানে থাকবার ব্যাপারে জোরাজুরি করলো। ও বলেছিল ” আরে ভাই রুখ ভি যাও না। আচ্ছা লাগেগী। এশা আইটেম আক্ষা মুম্বাই মে তুমে কম মিলেগা।”
আমরা একটু গুছিয়ে বসতে না বসতেই এক বার কর্মী এসে আমাদের টেবিলে মদ পেয়ালা ভর্তি করে সাজিয়ে রেখে গেল। এছাড়া একটা প্লেটে টা কাও রেখে গেলো। পরে জেনেছিলাম ওখানে ফুল ১৫০০০ টাকা রাখা ছিল যেটা অর্ধেক অর্ধেক করে আমি আর প্রশান্ত বিল মিটিয়ে ছিলাম। আর কিছু মিনিট পর টেবিলের কাছের আলো টা কমিয়ে দেওয়া হল। প্রশান্ত আর সুমিত উৎসাহে উল্লাসে চিৎকার করে উঠলো। আমি দেখতে পেলাম মুখ ঢাকা অবস্থায় বেশ স্বল্প বাস পরিহিত এক সেক্সী যুবতী আস্তে আস্তে ধীর গতিতে আমাদের টেবিলের সামনে এগিয়ে এসে দাড়ালো। তারপর মিউজিক এর তালে তালে কোমর দোলাতে আরম্ভ করলো।
আমার ঐ যুবতীর ফিগার আর চলা ফেরা র স্টাইল খুব চেনা লাগছিল। বুঝতে পারছিলাম না ওকে কোথায় দেখেছিলাম। ঐ যুবতী আমাদের দিকে পিছন ফিরে কোমর দোলাচ্ছে আর মাঝে মাঝে কোমর নিচু করে নিজের সেক্সী ass side আমাদের কাছে উপস্থাপন করছিল। প্রশান্ত ওর দিকে এক গোছা নোট ছুড়ে দিতেই, ঐ ড্যান্সার টি সামনের দিকে ফিরল। আরো ভালো করে ওকে খতিয়ে দেখার আমি সুযোগ পেলাম। দেখতে দেখতে আমার চোখ ঐ ড্যান্সার এর হাত এর দিকে আটকে গেল। ওর হাতে একটা বিশেষ আংটি শোভা পাচ্ছিল। ঐ রকম আংটি আমি দিয়া কে গিফট করেছিলাম চাকরি পাওয়ার ঠিক পরেই। তারপর আমার নজর ওর কোমরের দিকে গেল, ওখানে একটা চেনা ডিজাইনের ট্যাটু দেখে আমার বুক ধর ধর করে কেপে উঠল। তার মানে এই স্ট্রিপ ড্যান্সার আর কেউ না দিয়া স্বয়ং। হাতে নাতে এত প্রমাণ পাওয়ার পরও আমার কেন জানি বিশ্বাস হচ্ছিল না।
সে বেশ সুন্দর ভাবে কোমর নাচাচ্ছিল। আমি না পারছিলাম ঠিক ভাবে উপভোগ করতে না পারছিলাম ওর দিক থেকে চোখ সরিয়ে নিতে। ও অমার মুখের দিকে Shurute তাকায় নি। যখন ও আমার মুখের দিকে দেখলো কয়েক মুহূর্তের জন্য ঝটকা খেয়ে দাঁড়িয়ে গেছিল। প্রশান্ত রা কিছু বলবার আগেই নিজেকে সামলে নিয়ে ফের নাচতে আরম্ভ করল। সেই মুহূর্তে আমার মনে আর কোন সন্দেহ রইল না ঐ বার ডান্সার দিয়া ছাড়া আর কেউ না। আমার মনে নানা প্রশ্ন ঘুরছিল। দিয়া কে এইরূপে ঐ বারে দেখতে পাবো এটা স্বপ্নেও ভাবতে পারি নি।
আধ ঘন্টা ধরে লাস্য ময়ী ভঙ্গিতে নেচে নেচে আমাদের মনোরঞ্জন করে দিয়া যে পথ দিয়ে এসেছিল সেখান দিয়ে পর্দা ঘেরা একটা জায়গায় চলে গেল। ও চলে যাওয়ার পর একটা লোক এসে টাকা গুলো সব কুড়িয়ে নিয়ে গেল। আমি সেই লোক তাকেই জিজ্ঞেস করলাম, এই একটু আগে যিনি নেচে গেল , তার সঙ্গে দেখা করা যায়।
লোকটা আমার আবদার শুনে আমার মুখের দিকে তাকিয়ে একটু হাসলো। তারপর বলল মেরে সাথ আন্দর আইয়ে। আমি প্রশান্তদের ওখানে বসিয়ে ঐ লোক তার পিছন পিছন পর্দা ঘেরা ঘরের ভেতরে আসলাম। ওখানে আরো তিন চার জন বার ড্যান্সার স্বল্পবাস পরে, বাইরে এসে নাচ এর জন্য প্রস্তুতি নিচ্ছিল। ওরা আমাকে দেখে নিজেদের মধ্যে কি সব বলাবলি করতে লাগলো। ঐ লোক টি ডান পাশের একটা বড়ো আয়না ঘেরা অংশে নিয়ে আসলো। আমি দেখলাম দিয়া ওখানে আয়নার সামনে বসে সিগারেট এর ধোয়া টানছে।
ঐ লোকটা দিয়ার কাছে গিয়ে ওর কানে কানে কি একটা বলল। আর তারপরই দিয়া আমার দিকে তাকালো। আমি দেখলাম ওর চোখের কোনে জল জমেছে। আমি আর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারলাম না। এক ছুটে ওর কাছে গিয়ে দিয়া কে আবেগে জড়িয়ে ধরলাম। দিয়া আমার বুকে ওর মুখ গুজে দিয়ে বলল, আমাকে এভাবে টচ কর না প্লিজ। তুমি জান না আমি কত নোংরা পাপ ঘেঁটে এখানে এসে পৌঁছেছি। আমাকে স্পর্শ করলে তুমিও অপাবিত্র হয়ে যাবে।
আমি ওকে বললাম, ” এসব কি বলছ। তুমি যান না, নিজের প্রিয় মানুষ কে হারিয়ে ফেলার যন্ত্রণা ঠিক কতটা। তুমি আমার কাছে যেমন টা ছিলে ঠিক তেমন তাই আছো। চিন্তা কর না সব ঠিক হয়ে যাবে।”
দিয়া এরপর আমাকে ওর কাছে একটা চেয়ারে বসিয়ে, আমার সামনেই চেঞ্জ করল। আমি মুগ্ধ চোখে ওর অপরূপ রূপ যৌবন চেয়ে চেয়ে দেখলাম। ওর পিঠে আর কাধে নতুন ট্যাটু করিয়েছে চোখে পড়ল। এই কদিনে ওর রূপ যে আরো খুলে গেছে সেটা ভালো ভাবেই বুঝতে পারলাম।
তার পর আমি দিয়ার মালিক এর সাথে কথা বললাম। উনি ছিলেন ঐ ড্যান্স বার এর মালিক। ওর কাছেই চড়া দামে রবি আংকেল দিয়া কে বেচে দিয়েছিল একদিন একটা ক্লাবে জুয়া খেলায় হারা কায়েক লাখ টাকার লোকসান পূরণ করতে। উনি আমাকে আগা পাস তোলা ভালো করে দেখে নিয়ে দিয়া কে মাত্র দুদিন এর জন্য আমার কাছে ছাড়তে রাজী হলেন তাও প্রায় ২৫ হাজার টাকার বিনিময়ে। দিয়া আমাকে ওর জন্য ওত গুলো টাকা খরচ করতে বারণ করছিল। আমি তখন ওকে পাওয়ার জন্য নাছরবান্দা। প্রশান্ত দের বিদায় জানিয়ে ওদের বিল মিটিয়ে আমি একটু রাত করেই সেদিন দিয়া কে নিয়ে একটা প্রাইভেট taxi বুক করে আমার ফ্ল্যাটে ফিরেছিলাম।
অর্পিতা দি আমার সাথে দিয়া কে দেখে খুব অবাক হয়ে গেছিল। সে মুখের উপর তো বলেই ফেলল, এই কাজ টা ঠিক করলে না দাদা বাবু। তোমার প্রয়োজন মেটাতে হলে আমি তো প্রস্তুত ছিলাম , শুধু শুধু একে আনতে গেলে কেন, তোমার মা জানতে পেলে কিন্তু অসন্তুষ্ট হবে।”
আমি অর্পিতা দি কে শান্ত করে বললাম। কিচ্ছু ভেবো না। তুমি যা ভাবছো টা নয়। দিয়া আমার প্রেমিকা। ওকে ভালবাসি। মা চেনে ওকে ভালো ভাবে। ও একা একা এই শহরে এসে বিপথে চলে যাচ্ছে। আমি ওকে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনবো।
দিয়া র আলাদা রুমে শোওয়ার ব্যাবস্থা করা হলেও। ও নিজের থেকে আমার সঙ্গে শুতে এল। ওকে স্লিভলেস সতিন নাইট ড্রেস পড়া অবস্থায় দেখে, আমি নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। ওকে টেনে নিয়ে বিছানায় শুয়ে দিলাম। তারপর ওর নাইটির হাতের উপর লেস গুলো নামিয়ে ওর নাইট ড্রেস টা বুক অব্ধি নামিয়ে ওকে পাগলের মত আদর করতে শুরু করলাম। দিয়া ও আমার মতন সেক্সচুয়াল ভাবে অতৃপ্ত ছিল। সে আমাকে ঐ রাতে কোনো রকম বাধা দিল না। বরং চ নিজের হাতেই প্যান্টি খুলে হাঁটুর নিচে নামিয়ে আমাকে ওর গুদে বাড়া সেট করবার জায়গা করে দিল। ওর গায়ের মিষ্টি সুন্দর গন্ধ টা আমাকে ফুল মাতোয়ারা করে দিচ্ছিল। আমি আর থাকতে না পেরে জোরে জোরে ওর ভেজা গুদ ঠাপাতে লাগলাম। ওর গুদ দেখলাম আগের তুলনায় অনেক তাই লুস্ হয়েছে। বুঝলাম অনেক বাড়ার গাদন খেতে হয়েছে এই কয়েক মাস এর মধ্যে ওকে। তার পরেও ওকে চুঁদতে দারুন সুখ আসছিল। ওর সামনে বেশিক্ষন ধরে রাখতে পারলাম না। ছয় মিনিট এর ভেতর আমার মাল আউট হয়ে গেল। দিয়া আমার ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেয়ে বললো, ” ওহ সুরো, এতদিন বিছানায় তোমাকে অনেক মিস করেছি। কিন্তু আজ তুমি যেন একটু বেশি উত্তেজিত হয়ে আছো , প্লিজ ক্লাম ডাউন। আমি তো আছি এখন শুধু তোমা র অন্তত এই দুদিন তুমি আমাকে নিজের কাছে সব সময় এর জন্য পাবে। কাজেই আস্তে সময় নিয়ে কর। আর আরেকটা কথা। আমি একজন মেয়ে , একজন মেয়ে হয়ে আরেক জন মেয়ের মন এর কথা বুঝতে পারি। তোমার অর্পিতা দি কে ডেকে নাও প্লিজ। আমরা এনজয় করছি। ও বেচারি উপোষী বসে আছে। ও আমাদের join করতে পারে। দেখবে আনন্দ টা দ্বিগুণ হয়ে যাবে।”
দিয়ার আবদার মেনে আমি অর্পিতা দি কে হাক মেরে নিজের রুমে ডাকলাম। অর্পিতা দি যেন আমার এক ডাকের অপেক্ষায় ছিল। একবার ডাকতেই ও আমার রুমের ভেতর চলে আসলো। আর এসে আমাদের অন্তরঙ্গ ভাবে নগ্ন অবস্থায় এক চাদরে র আবরণের নিচে শুইয়ে থাকতে দেখে একটু লজ্জা পেল।

পর্ব ৬২
অর্পিতা দি আমাদের একান্তে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে দেখে রুমের ভেতরে আসতে চাইছিল না। দিয়া তারপর উঠে গিয়ে ওকে হাত ধরে টেনে বিছানায় নিয়ে এল। দরজা টা ও বন্ধ করে দিল যাতে অর্পিতা দি লজ্জায় বেড়িয়ে যেতে না পারে। আমি অর্পিতা দির ডবকা ফিগার টা দেখে কয়েক সেকেন্ড এর মধ্যে ফের সেক্সুয়ালি টার্ন অন হয়ে উঠলাম। দিয়া ” আমরা নিজেদের লোক, ,”আমাদের সামনে একদম লজ্জা পেও না মাসি।” এই বলে নিজেই অর্পিতা দির শাড়ির আঁচল টা টান দিয়ে বুকের উপর থেকে সরিয়ে দিল।
অর্পিতা দির বুকের উপর থেকে শাড়ি সরে যেতেই ওর পুরুষ্ট স্তনদুটি র উপরের অংশ সমেত ক্লিভেজ সাইড টা সম্পূর্ণ ভাবে আমাদের সামনে এক্সপোজ হয়ে গেল। অর্পিতা দি তার স্তন জোড়া কে ঠিক মত দেখানোর জন্য একটু টাইট ফিটিংসের blouse পড়েছিল। সেটা দেখে আমার চোখ অর্পিতা দির বুকের উপর আটকে গেল।
দিয়া ওর বুকে ভাল করে হাত বুলিয়ে অর্পিতা দি কে দরাজ গলায় কমপ্লিমেন্ট দিল, দিয়া বলল
” Wow what a lovely breast, 34 d cup boobs, অর্পিতা দির মাই দুটো দেখে তোমার মার কথা মনে পড়ে যাচ্ছে। She has such lovely natural breast।” আমার দৃষ্টি ঐ অর্পিতা দির স্তন জোড়া র দিক থেকে সরছে না দেখে দিয়া আমাকে টিজ করে বলল,, ” পছন্দ হয়েছে তোমার এগুলো। দেখেছ ওগুলো নিয়ে খেলার জন্য একজন এর পেনিস টা কিরকম খাড়া হয়ে উঠছে। আমিও তোমার সাইজের ব্রেস্ট ইমপ্ল্যান্ট করে নেব। কারণ একটাই, আমি ভালো করে জানি, আমার সুরোর এরকম সাইজের বড়ো মাই ভালো লাগে।”
তারপর পিছন দিক থেকে অর্পিতা দির blouser স্ট্রিপ এর উপর হাত দিল। আমি বিছানায় শুয়ে শুয়ে এই দৃশ্য উপভোগ করছিলাম। সব চেয়ে অবাক লাগছিল অর্পিতা দি ওকে কোন বাধা দিচ্ছিল না। Blouse tar বাধন সব পিছন দিক থেকে খুলে blouse টা লুজ করে এনে দিয়া এমন একটা কান্ড করলো যার জন্য আমি আর অর্পিতা দি কেউই রেডি ছিলাম না। ও অর্পিতা দি কে একটু একটু করে সেমিনুড করে আমার দিকে আলতো পুশ করে আমার শরীরের উপর ঠেলে দিল। অর্পিতা দি হুমড়ি খেয়ে আমার বুকের উপর পড়ল। ওর স্তন জোড়া আমার বুকে ঘষা খেল। আমি অর্পিতা দি কে জড়িয়ে ধরলাম। আস্তে আস্তে ওকে নিজের শরীরের নিচে এনে ওর বুকের এক জোড়া পুরুষ্ট স্তন জোড়ার মাঝে নিজের মুখ টা গুজে দিলাম।
অর্পিতা দি মুখ দিয়ে aaah aaaah উম্মা আওয়াজ বার করে নিজের হাত দুটো আমার পিঠ কে আকড়ে ধরল। দিয়া আমাকে শুনিয়ে শুনিয়ে বলল, এরকম একটা সেক্সী mature লেডি থাকতে তুমি কেনো বাইরে সুখের সন্ধানে যাও। She is hot। আমার খুব ভাল লাগছে , আমিও তোমার পর অর্পিতা দি কে চটকানো শুরু করবো।”
আমি বললাম, চল না দুজনে মিলে আদর করি, আমার মনে হয় না অর্পিতা দি এতে কোন আপত্তি করবে। কারণ এর আগে ও থ্রীসাম এক্সপেরিয়েন্স করেছে।
দিয়া আমার কথা শুনে রীতিমত উত্তেজিত হয়ে অর্পিতা দি কে পিছন থেকে জড়িয়ে ধরে তার গালে চুমু খেয়ে বললো, ” wow, তাহলে অর্পিতা দি তো সব কিছুই জানে। চলো আগে ওকে নুড করে দি। কাপড় থাকলে অসুবিধা হয়।”
যেমন কথা তেমন কাজ। দিয়া টান দিয়ে অর্পিতা দির বেচে থাকা কাপড় খুলে ফেলে ওকে ন গ্ন করে ফেলল। তারপর দুজনের কনস্ট্যান্ট পেশনের ফলে অর্পিতা দির অবস্থা খারাপ হয়ে উঠলো। ওর নরম টস টসে ডবকা শরীরটা কে আমরা দুজনে মিলে ইচ্ছে মতন ভোগ করতে শুরু করলাম।
অর্পিতা দি আমাকে আর দিয়া কে কোথাও এটুকু বাধা দিল না। উল্টে আমাদের সহায়তা করলো। আমার বাড়া অর্পিতা দির টসটসে শরীরের সংস্পর্শে এসে ঠাটিয়ে খাড়া হয়ে উচিয়ে গেছিল।
আমি আর থাকতে না পেরে অর্পিতা দি কে আমার উপর বসিয়ে, tight গুদে নিজের বাড়া ঢুকিয়ে দিলাম। সাথে সাথে অর্পিতা দি আহহহ আহহহ উম্মাহ মা গো… বলে শীৎকার করে উঠলো। আমি তাতে বিন্দুমাত্র না ঘাবড়ে অর্পিতা দিকে জোরে জোরে ঠাপাতে লাগলাম। অর্পিতা দি আমার কোমরের উপর বসে শরীর টা উপর নিচ করতে করতে আমার ঠাপ নিতে লাগলো। আর পিছন দিক থেকে দিয়া ওকে পিছন থেকে আকড়ে ধরে ওর মাই দুটো খুব জোরে টিপছিল।
এই ভাবে ১০ মিনিট চলল। তারপর আমি মাল আউট করলাম। অর্পিতা দি কে নিয়ে দিয়া তখনও খেলে যাচ্ছিল। ওকে বিছানার উপর শুইয়ে মাই এর বোঁটা চেটে চেটে রস আস্বাদন করছিল। ঐ দৃশ্য খুব কাছ থেকে দেখে আমার বাড়া আরো এক বার ঠাটিয়ে উঠলো।
পাঁচ মিনিট পর ওদের দুজনের রস লীলা যখন জমে উঠেছে আমি আর থাকতে না পেরে দিয়া কে অর্পিতা দির উপর থেকে সরিয়ে ওর উপর শুইয়ে ওর দুটো হাত চেপে ধরে নির্মম ভাবে চোদানো শুরু করলাম।
অর্পিতা দি শীৎকার বের করছিল তত আমার রোখ চেপে যাচ্ছিল। পনের মিনিট ধরে লাগাতার চুদে ওর হাল বেহাল দশা করে দিয়ে আমি যখন আমার বীর্য অর্পিতা দি র মুখ পেট বুকে ছড়িয়ে ভরিয়ে দিলাম, অর্পিতা দি চোখ বুজে ক্লান্ত বির্ধস্ত অবস্থায় পা দুটো ফাঁক করে নেতিয়ে বিছানায় পড়ে ছিল।
দিয়া অর্পিতা দির দিকে তাকিয়ে মুখ দিয়ে চুক চুক করে শব্দ বের করে বলল, বেচারি অর্পিতা দি , সুরো এতো জোরে কেউ করে, দেখেছ কি হাল করেছ। গুদ তো ফুলে লাল হয়ে উঠেছে, উফফ তুমিও না। আমার কথা শোন, আর ওকে জ্বালিয় না। লেট হার সম রেস্ট। আমার সাথে এসো আমরা দুজনে শুরু করি।”
আমি বললাম, sorry অর্পিতা দি, বুঝতে পারি নি। এতো হেভী হয়ে যাবে। নো দিয়া আর করতে বল না, আমি আর এখন পারবো না। আমার এটা খুব টন টন করছে। অনেকটা মাল বার করেছি। আর পারবো না গো।
অর্পিতা দি বলল, ” না দাদা বাবু, আমার কিছু হয় নি। আমি ঠিক আছি গো। তুমি বেকার বেকার অপরাধ বোধে ভুগো না। এতে তোমার কোনো দোষ নেই। তুমি চাইলে আবার এক্ষুনি আমার সাথে করতে পারো। আমি ঠিক নিতে পারবো। তোমার খেয়াল রাখতে ই তো ঘোর ডোর সব ছেড়ে এতদূরে এসেছি এখানে।”
দিয়া এটা শুনে কিছুটা রেগে গেল, ও বলল, ” দেখেছো সুরো তুমি বৃথা ওর কথা চিন্তা করছিলে। দেখেছ তো মাগীর রস এখনও ফুরিয়ে যায় নি। আবার নেবে বলছে। কিন্তু এখন আমাকে সুখ দেবে অনেক দিন তোমাকে পাই নি। এই দুদিন সুদে আসলে সব উশুল করে নেবে।”
এই বলে আমাকে মুখে গলায় কাধে দিয়া ঘনিষ্ট হয়ে চুমু খেতে শুরু করল। আমি বললাম আমি পারবো না সোনা। খুব টন টন করছে।”
দিয়া আমাকে আদর করতে করতে বলল, সব ঠিক হয়ে যাবে। তোমাকে আমি চিনি , তুমি এত কমে কিছুতেই ক্লান্ত হতে পারো না।” ” কম অন আমাকে কো অপারেট কর, তোমাকে আবার গরম করে চাগিয়ে তুলছি। আই লাভ ইউ সুরো।” এই বলে দিয়া আমাকে জড়িয়ে ধরলো।
দিয়ার কথা সত্যি প্রমাণিত হল, ওর শরীরের মাদকতায় হারিয়ে গিয়ে আমি আরো একবার হর্ণি ফিল করছিলাম। আস্তে আস্তে intercourse ও শুরু করলাম। দিয়া আমাকে সুখের সপ্তম সাগরে ভাসিয়ে নিয়ে গেছিল। অর্পিতা দি ও আমাদের অন্তরঙ্গ মুহূর্তে দেখে সেক্স এর জন্য ব্যাকুল হয়ে লজ্জার মাথা খেয়ে, আমাদের কাছে আরো একবার ওকে সুখ দিতে প্রার্থণা করলো।
আমরা ওর আবদার রাখলাম। প্রথমে দিয়া তারপর আমি অর্পিতা দির সাথে শুয়ে ওকে ব্যতিব্যস্ত করলাম। সেদিন রাত ভোর এমন যৌনাচার চলল। পরের দিন অনেক বেলা অব্ধি বিছানায় শুয়ে থাকতে হল। শরীর যেন ব্যাথায় টনটন করছিল।
দিয়া আরো দুদিন আমার সাথে ছিল। এই দুদিনের বেশির ভাগ সময়ই ওকে কোনও ড্রেস পড়তে allow করলাম না। এই দুটো দিন যে কোথ থেকে কেটে গেল বুঝতেই পারলাম না। একাধিক বার বেডরুমে আর ড্রইং রুমে মিলিত হলাম। শেষে যখন ওর বিদায় নেওয়ার সময় এলো। আমার মন খুব খারাপ হয়ে গেল। ওকে ছাড়তে ইচ্ছেই করছিল না। তখন দিয়া আমার বুকে ওর মুখ গুজে দিয়ে আমাকে বোঝালো,
” বাবু প্লিজ মন খারাপ করে না। দেখো ঐ ড্যান্স বার এর মালিক অনেক টাকার বিনিময়ে আমাকে কিনেছেন। আমি as professional কিছুতেই ওনার লোকসান হোক সেটা চাইতে পারি না। আমি প্রমিজ করছি, নেক্সট উইকএন্ড আমি তোমার কাছে ফের আসবো, দুটো দিন সেফ তোমার হয়ে কাটাবো। এর জন্য তোমাকে কোনো পেমেন্ট করতে হবে না সেই ব্যাবস্থা আমি করে ফেলবো। Plz babu পাঁচটা তো দিন। দেখতে দেখতে কেটে যাবে।” শেষ মেষ চোখের জলে ওকে বিদায় দিলাম।
এদিকে আমার মা দ্রুত সুস্থ হচ্ছিল। দুদিন পর পর আমার সাথে ভিডিও চ্যাট হত। শোওয়ার আগে রাতের বেলা ই মা ভিডিও চ্যাট করতো। সেক্সী রিভিলিং নাইট ড্রেস পড়ে মা কে অন স্ক্রীন দেখতে আমার বেশ লাগতো। দীপক দের টপিক উঠলে মা এড়িয়ে যেতে চাইতো। বুঝতাম মা ওদের উপর ঠিক কি পরিমান বিরক্ত। আমি মুম্বই থেকে টাকা পাঠানো র ব্যাপারে মার আপত্তি ছিল।
আমি মা কে বার বার বলতাম, টাকা গুলো pls receive করো। তোমার ট্রিটমেন্ট এর কাজে লাগবে। এখন তো তুমি কাজ করতে পারছ না। Savings এর উপর ডিপেন্ড করা ঠিক হবে না।
মা আমার কথা পুরো পুরি উড়িয়ে দিয়ে বলল। নারে আমি জানি তুই চিন্তা করিস আমি তোর কাছ থেকে নেব না। আর ক্লায়েন্ট এর সাথে শোওয়া বন্ধ আছে তো কি হয়েছে, কাজ তো থেমে নেই। তোকে বলা হয় নি, রুমা দের কোম্পানীর হয়ে আমি দুটো ফিল্ম তুলেছিলাম। সেটা থেকে একটা টাকা হাতে এসেছে। এছাড়া সপ্তাহে দু তিন দিন xyxdht সাইটে ওয়েব ক্যাম লাইভ আসছি তো। ওখানে অনেক followers আছে বুঝলি। যারা মোটা টাকা দিয়ে ঐ সাইটে সাবস্ক্রাইব করে সেফ আমাকে নুড দেখার জন্য। কাজেই খরচ ঠিক উঠে আসছে। বুঝলি। আর দুটো টেস্ট করবো। তারপর চেক আপ। সব ঠিক থাক থাকলে আগামী মাসেই তোর কাছে চলে আসবো।”
আমার মার কথা শুনে অবাক হয়ে গেলাম। তারপর বললাম আচ্ছা ঐ লাইফে এসে কি করতে হয় তোমাকে।
মা হাসতে হাসতে বলল, ” কেন রে দেখতে ইচ্ছে করছে আমার live হা হা হা.. সে তুই দেখতেই পারিস। কিন্তু সব কিছুই তো দেখা। নতুন করে আমাকে নুড দেখতে তোর কি ভালো লাগবে।
কি আর করবো? স্ট্রিপ টিজ করি, এট বুকের দাবনা গুলো হাত দিয়ে টিপতে টিপতে দুটো রসের কথা বলি। Transparent panty থং এসব পরে নিজের গুদ আর ass side dekhai। আর ললিপপ এর মতন দেখতে ছোটো একটা সেক্স toy আছে। ওটার উপরে ক্রিম অথবা মধু লাগিয়ে ভালো করে চুষি। একঘন্টা করে থাকি। তাতেই viewers রা ফুল পাগল হয়ে যায়। অনেকে তো আবার বিয়ের প্রপোজাল দেয়। হা হা হা হি হি হি…!”
মার টাকা কামানোর নতুন রাস্তার কথা শুনে আমি খুব একসাইটেড ফিল করছিলাম। আর যত দিন কাটছিল আমি আরো একটা বিষয় লক্ষ্য করলাম, অর্পিতা দির মধ্যে একটা অদ্ভুত চারিত্রিক পরিবর্তন দেখতে পেলাম। যেটা হয়তো দিয়ার ঐ ওকে জোর করে আমাদের সাথে সেক্স করতে বাধ্য করার পর থেকেই শুরু হয়েছিল। ও নিজের থেকে রাতের বেলা আমার সাথে শুতে চলে আসতো। এছাড়া মুম্বইয়ে র জল পেটে পড়ার পর থেকেই ওর মধ্যে আরো অনেক চেঞ্জেস এসে গেছিল।

More বাংলা চটি গল্প

Leave a Comment