আমার মা যখন বেশ্যা [১৫]

পর্ব ৬৩
অর্পিতা দি কেন জানি না, শরীর দেখানো হট মিনি কাট ব্যকলেস ব্লাউস পড়তে শুরু করেছিল। আর তার কোমর এর সেক্সী নাভি খোলা রাখা শুরু করলো। শুধু ড্রেস এর দিক থেকে পরিবর্তন এলে তবুও না হয় মানা যেত। কিন্তু অর্পিতা দি সেক্সী ভাবে শাড়ী ব্লাউজ পড়ে ই থামলো না, শরীরি ভাষায় চেঞ্জ আনলো।
আমার সামনে আর আমার ফ্ল্যাটে আসা কলিগ প্রশান্ত আর প্রতিবেশী মিস্টার রাঠোর এর সামনে যেখানে সেখানে শাড়ির আচল কাধের উপর থেকে স্লিপ ড্রপ করিয়ে বুক দেখাতে শুরু করলো। মাঝে মাঝে এতে আমার রীতিমত অস্বস্তি বোধ হত কিন্তু মুখ ফুটে অর্পিতা দি কে এবিষয়ে কিছু বলতে পারতাম না। এছাড়া অর্পিতা দি বাজার হাট সব কিছু করত। তার ফলে বাইরে যাতায়াত ওকে করতেই হত।
একদিন আমি morning walk সেরে ফেরার পথে দেখলাম। অর্পিতা দি দুজন পরিচিত লোকাল ইউং ছেলের সাথে রাস্তায় দাড়িয়ে খোশ গল্প করছে, হাতে বাজার এর ব্যাগ। ঐ ছেলে দুটি কে দেখে আমার লোফার ক্লাস বলেই মনে হল। ওদের দুজনেরই বাইক ছিল, আর গলায় রুপোর চেইন, পরনে colorful printed শার্ট আর জিন্স।
সব থেকে আশ্চর্য লাগলো অর্পিতা দির কাণ্ড দেখে, ওদের সাথে গল্প করতে করতে আর্পিতা দির শাড়ির আচল যে কাধের উপর থেকে স্লিপ করে নিচে পড়ে গেছে, আর ব্লাউস ক্লিভেজ সমেত তার ব্রেস্ট যে পুরোপুরি উন্মুক্ত হয়ে গেছে সেটা ওর খেয়ালই নেই। ঐ ছেলে গুলো হা করে অর্পিতা দির বুকের শোভা এনজয় করছিল। ওদের মুখ থেকে রীতিমত কাম বাসনা র লালা ঝরছিল।
আমি সেদিন অর্পিতা দির সাথে বসে খোলাখুলি কথা বলতে বাধ্য হলাম। আমি ওকে বোঝালাম যে অচেনা জায়গা, দিনের বেশির ভাগ সময় তোমাকে একা থাকতে হয়। Local ছেলে গুলো ভাল না। ওদের সাথে সমঝে চল। এতে তোমারই ভালো।
অর্পিতা দি এত বড় ইস্যু কে খুব হালকা ভাবে নিল। সে বলল আমি তো এখানে বিশেষ কাউকেই
চিনি না, আর অচেনা কারোর সাথে যেচে কথা বলি না। সেফ ঐ উপরের ফ্ল্যাটের রাঠোর সাহেব, sabjhi বিক্রি করে রাম্যা বাই, আর ঐ বান্টি আর সোহেল এর সাথে আলাপ হয়েছে।
ওরা খুব হেল্প ফুল। আমাকে বাজারের জিনিস পত্র নিজের থেকেই বয়়ে ফ্ল্যাটে পৌঁছে দিতে সাহায্য করে। Smile
আমি জিজ্ঞেস করলাম, ওরা কি করে জানো
অর্পিতা দি আমাকে চা দিয়ে বলল, ” সোহেল এর একটা টেইলর শপ আছে। এই যে নতুন backless blouse গুলো দেখছ, সব তো ওর হাতের বানানো। ভারী ভালো ছেলে। আর বান্টি এখনকার উঠতি প্রোমোটার এর রাইট হ্যান্ড। সোহেল এর সূত্রে আলাপ। বাজারে একটা লোক সেদিন আমার সঙ্গে আনাজের দাম দিয়ে তর্ক করছিল। টাকা দেওয়ার পর ও আবার দাম চাইছিল। তখন ও এসে হেল্প করলো।
আমি এরপর আর কোন কথা বলতে পারলাম না। সেদিন অফিসে বেরোনোর আগে মিস্টার রাঠোর এর সাথে দেখা হল। উনি আমাদের ফ্ল্যাটেই এসেছিলেন একটা বিশেষ অনুরোধ নিয়ে।
আমার কাছেই সেই অনুরোধ টা নিবেদন করলেন। আসলে ওনার ফ্ল্যাটে সেদিন সন্ধ্যে বেলা কজন গেস্ট উপস্থিত হবার কথা ছিল। আর উনি একা মানুষ। ওনার বেয়ারা ছুটি নিয়েছিল কাজেই ওনাকে হেল্প করার জন্য কয়েক ঘণ্টার জন্য উনি অর্পিতা দি কে ঘোর ডোর গোছানোর কাজে সাহায্যের জন্য বলতে এসেছিল। আমি সব শুভ্রর অর্পিতা দির দিকে একবার তাকালাম , অর্পিতা দি র মুখে কোনো আপত্তি র ছায়া না দেখে বললাম, ঠিক আছে বেশ তো, অর্পিতা দির যদি কোন আপত্তি না থাকে তবে সে আপনার ফ্ল্যাটে আপনাকে হেল্প করতে যেতেই পারে।”
আমার এই কথা শুনে রাঠোর সাহেব খুব খুশি হলেন। উনি আমার হাত এর উপর হাত রেখে করমর্দন করে বললেন,” তুমি বাঁচালে ভাই। আর একটা রিকোয়েস্ট আজ কে ডিনার টা তোমাদের দুজন কে কিন্তু আমার ওখানেই সারতে হবে।”
আমি এই প্রস্তাবেও আপত্তি করলাম না। আমি অফিসে বেরিয়ে যাওয়ার পর পরই অর্পিতা দি আমাদের ফ্লাট লক করে মিস্টার রাঠোর সাহেব এর ফ্ল্যাটে চলে গিয়েছিল। আমি প্রথমে অর্পিতা দির এই রাঠোর সাহেব এর ফ্ল্যাটে ডাকবার তাৎপর্য বুঝতে পারি নি। তবে সেদিনই সন্ধ্যের পর অফিস থেকে ফিরে আমি বুঝতে পারলাম। অর্পিতা দি তখনও রাঠোর সাহেব এর ওখান থেকে আমাদের ফ্ল্যাটে ফেরে নি। আমি মুম্বইয়ে এসে ওকে একটা স্মার্ট ফোন কিনে দিয়ে ছিলাম। আধ ঘন্টা অপেক্ষা করে যখন অর্পিতা দি ফিরল না, আমি তখন ওর ফোন নম্বর ডায়াল করলাম। রিং বেজে গেল কেউ ফোন পিক আপ করল না।
এদিকে আমার রাঠোর সাহেব এর ফ্ল্যাটে নির্দিষ্ট সময়ে ডিনার করতে যাবার কথা ছিল। আমি ফ্রেশ হয়ে জামা কাপড় চেঞ্জ করে মিস্টার rathor এর ফ্ল্যাটে গিয়ে কলিং বেল টিপলাম। দুই মিনিট এর ভেতর দরজা খুলে গেল। মিস্টার রাঠোর নিজে আপ্যায়ন করে আমাকে ওনার ফ্ল্যাটের ভেতরে নিয়ে গেল। আর ভেতরে এসেই অর্পিতা দির দিকে চোখ পড়ল। অর্পিতা দি ডাইনিং টেবিলে খাবার এর পাত্র সাজাচ্ছিল। তার সাজ গোজ দেখে আমার চোখ কপালে উঠে গেল।
ব্যাকলেস ব্লাউজ আর চুলের খোঁপায় রজনী গন্ধা ফুলের মালায় তাকে অপূর্ব মায়াবী লাগছিল। ওর দিক থেকে চোখ ফেরান যাচ্ছিল না। শাড়ী টিও চুমকি বসানো ছিল, সব মিলিয়ে অদ্ভুত একটা গ্লো করছিল অর্পিতা দি। আস্তে আস্তে রাঠোর সাহেব এর তিন জন বন্ধু এসে হাজির হলেন। ওরাও অর্পিতা দি কে দেখে চোখ ফিরাতে পারছিল না। ডিনার খুবই উপাদেয় হয়েছিল। কিছু ডিশ বাইরে থেকে অর্ডার করে অনিয়েছিল আর কিছু ডিশ অর্পিতা দি নিজের হতে বানিয়েছিল। সেগুলো আরো লা জবাব হয়েছিল। সবাই মন খুলে অর্পিতা দির রান্নার হাত এর প্রশংসা করছিল।
ওদের একজন তো মুখ ফুটে বলেই ফেলল, “ক্যা সেক্সী মাল হে।” শুনে আমার গা টা গরম হয়ে উঠলেও অর্পিতা দি দিব্যি নির্বিকার ছিল। ডিনার এর পর মদ এর আসর বসলো, অর্পিতা দি নিজের হাতে ড্রিংক সার্ভ করলো। লো পয়েন্ট এর জুয়া খেলাও শুরু করলো। আমি ওদের সঙ্গে ঐ টাকার বাজি রেখে rummy খেলতে ঠিক স্বচ্ছন্দ বোধ করলাম না।
আমি উঠে পড়লাম, রাঠোর সাহেব অর্পিতা দি কে আরো আধ ঘন্টা ওদের সঙ্গে থাকবার জন্য আমার অনুমোদন চাইলো। আধ ঘন্টা যতক্ষণ ওনার বন্ধুরা থাকবে ততক্ষণ এর জন্য ড্রিঙ্কস আর স্নাকস সার্ভ করার জন্য অর্পিতা দি কে প্রয়োজন। এছাড়া আরো একটা কারণ ছিল, আমি বুঝতে পারলাম ওর মতন সেক্সী একজন মহিলা কে ওদের মৌতাত জমাতে বিশেষ প্রয়োজন। এত সিনিয়র একজন ভদ্রলোক অনুরোধ করছে, আমি আর আপত্তি করতে পারলাম না। “অর্পিতা দি কে বললাম তুমি যদি চাও থাকতে পারো। তবে বেশি রাত করবে না।”
অর্পিতা দি আমাকে দরজা অব্ধি ছেড়ে দিল। রাঠোর সাহেব নিজে এগিয়ে এসে অর্পিতা দি র খেয়াল রাখবার দায়িত্ব নিলেন। আমাকে নিচ্চিন্ত থাকতে বললেন। আমি আমাদের ফ্ল্যাটে ফেরত চলে আসলাম। রাঠোর সাহেব কথা দিলেও অর্পিতা দি আধ ঘন্টা তে ফেরত আসতে পারলো না। ফিরেছিল আড়াই ঘণ্টা পরে সম্পূর্ণ মাতাল অবস্থায়। সে সময় ওর শাড়ির ব্লাউজের অবস্থা মোটেই ভাল অবস্থায় ছিল না। বসবার ঘরে একটা আট ওয়াট এর বাল্ব বাদে আর সব আলো নিভিয়ে আমি জেগেই বসে ছিলাম।
অর্পিতা দি কে ঐ অবস্থায় টলতে টলতে নিজের ঘরের মধ্যে প্রবেশ করতে আমি নিজের চোখে দেখেছিলাম। ব্লাউজ এর ফিতে গুলো পিছন দিক থেকে খোলা অবস্থায় ছিল।
অর্পিতা দি সেদিন আর আমার সাথে শুতে আসলো না। আমি নিজের থেকে কিছু বললাম না, অর্পিতা দি ও পর দিন সকালে এই ব্যাপারে কিছু বলল না, আমিও কিছু জিজ্ঞেস করতে পারলাম না। কিন্তু একটা ঘটনা ঐ ডিনারের পর থেকে বেড়ে গেল। আমাদের প্রতিবেশী মিস্টার রাঠোর কারণে অকারণে আমাদের ফ্লাটে আসা বাড়িয়ে দিল। এমন কি আমি যখন থাকতাম না, তখন ও রাঠোর সাহেব আসতো অথবা অর্পিতা দি কে নিজের ফ্ল্যাটে ডেকে নিতেন। ওনাকে দিব্যি আপ্যায়ন করে খাতির যত্ন করত। দুদিন গেল না আমি অর্পিতা দির গলাতে নতুন একটা সোনার গয়না দেখলাম। আমি জিজ্ঞেস করতে অর্পিতা দি বলল, রাঠোর সাহেব খুশি হয়ে ওকে গিফট দিয়েছে। কি কারণে খুশী হয়েছে আর ওনাকে খুশী করতে অর্পিতা দিকে ঠিক কতটা নিচে নামতে হয়েছে সেটা আর জিজ্ঞেস করতে পারলাম না। আমার ভীষন লজ্জা লাগছিল। বুঝতে পারছিলাম অর্পিতা দি অস্তে আস্তে হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে। আর এক দিন তো আমি ফিরবার পর সোহেল কে আমাদের ফ্ল্যাট থেকে দিব্যি খোশ মেজাজে সিশ দিতে দিতে বের হতে দেখলাম। কাজেই আর দেরি না করে আমি অর্পিতা দি কে কিভাবে শুধরে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা যায় সেই বিষয়ে চিন্তা ভাবনা শুরু করতে বাধ্য হলাম।
নিজে ভেবে কিছু কুল কিনারা করতে পারলাম না, তাই সেদিন অফিস থেকে ফেরার পথে বাইরে থেকে, মা কে ফোন করলাম। অর্পিতা দি র এইসব পরিবর্তন সম্পর্কে জানালাম। সব শুনে মা আমাকেই বকা দিল, বলল ” তুই একটা অপদার্থ । অর্পিতার মত মাগী কে নিজের কাছে ধরে রাখতে পারছিস না। তুই থাকতে অন্য লোক এসে মধু খেয়ে চলে যাচ্ছে। আর দেরি না করে কন্ট্রোল নে। ওকে দু বেলা নিজের সার্ভিসে ব্যাস্ত রাখ। না হলে মুম্বই এর মতন জায়গা যেখানে সস্তায় কাজের মাসি পাওয়া যায় না সেখানে অর্পিতার মত মেয়েকে যে কেউ ফুসলে নিয়ে চলে যাবে। তুই কিছু করতে পারবি না। আজকেই ওকে বুঝিয়ে দে। তুই ওর মালিক।”
আমি বললাম, এসব কি সব বলছ। মাথা খারাপ হয়ে গেছে, আমি এসব পারব না।
মা আরো একটা ধমক দিয়ে বললো তোকে পারতেই হবে না হলে বারো ভূতে ওকে লুঠ করে ভোগ করে খুব তাড়াতাড়ি ছিবড়ে করে ফেলবে। পরিস্থিতি তুই যা বললি, যেদিকে এগোচ্ছে, ওরা অর্পিতার ইচ্ছে না করলেও এরপর শুনবে না। জোর করবে, আর তারপর একটা কান্ড হয়ে যেতে পারে তুই ফেসে যাবি রে।”
আমি বললাম, এখন তুমি কি করতে বলছো?
মা বলল, ” যা হয়ে যাক এখন দুটো দিন অর্পিতা কে ফ্ল্যাটের বাইরে বেরোতে দিবি না। বিছানায় ব্যাস্ত রাখবি। রাঠোর সাহেব এলেও ওকে দেখা করতে দিবি না। দরজা থেকে বলবি। ওর শরীর খারাপ আছে। এই মাগী তাকে পোষ মানা। তারপর দেখবি যতই বাইরের লোক ওর দিকে হাতছানি দিয়ে ডাকুক ও যার সাথেই শুয়ে পড়ুক। ও তোর কন্ট্রোলে থাকবে। তুই একটু বেশি ওকে স্বাধীনতা দিয়ে দিয়েছিস। ভালো চাস আজকে থেকে ওকে হ্যান্ডল কর। কটা সপ্তাহ ম্যানেজ কর। তারপর আমি আসলে সব নিজে বুঝে নেবো। দেখে নেবো তোদের ঐ রাঠোর সাহেব কে। শোন এখন রাখছি রে সুরো আমার লাইভ এর সময় হয়ে এসেছে । নতুন এক সেট নেট কোট জোগাড় করেছি। আজকে ওটা বউনি করবো। ক্লায়েন্ট দের রিকোয়েস্ট রাখতে হবেই বল।”
আমি মার কথা শুনে খুব একসাইটেড ফিল করছিলাম। সেদিন বাড়ী ফিরে শাওয়ার নিতে গেলাম। রাঠোর সাহেব এর ফ্লাটে প্রাইভেসি মোমেন্ট কাটিয়ে আমি আসবার ঠিক দশ মিনিট আগেই অর্পিতা দি আমাদের ফ্ল্যাটে ফিরে এসেছিল। তার পরেও ওকে রেহাই করলাম না।
ওর গা থেকে ভুর ভুর করে kasmiri আতর এর গন্ধ বেড়াচ্ছিল। রাঠোর সাহেব কে ঐ। সেম আতর ইউজ করতে দেখেছি। সেই আতর এর গন্ধ অর্পিতা দি র গায়ে পেয়ে আমার মাথা টা গরম হয়ে গেল। আমি হাত ধরে টেনে অর্পিতা দি কে ওয়াস রুমের মধ্যে টেনে নিয়ে দরজা বন্ধ করে দিলাম। তারপর শাওয়ার অন করে দিলাম। ওকে দেওয়ালে চেপে ধরে আদর করতে শুরু করলাম। অর্পিতা দি আমার এই অচেনা ব্যাবহারে খুব অবাক হয়ে গেছিল। আমার দিকে অদ্ভুত দৃষ্টিতে তাকিয়ে ছিল। আমি ওকে নগ্ন করে দিয়ে আদর করতে শুরু করলাম। অর্পিতা দি আমাকে কোনো বাধা দিল না। ওর পুরুষ্টু মাই জোড়া টিপতে টিপতে আমি কামের আগুনে মত্ত হয়ে নিজের মন আর শরীরের জ্বালা একসাথে মেটাতে লাগলাম। অর্পিতা দির ডান
ডান দিকের স্তনের উপর অংশে একটা টাটকা দাত বসানোর দাগ চোখে পড়লো, ওখানে আঙ্গুল দিতেই অর্পিতা দি যন্ত্রনায় মুখ দিয়ে aaaah উমমম লাগছে আওয়াজ বার করে উঠলো। আমি ঐ স্থানে জিভ দিয়ে চুষে চুষে ওকে আরো তড়পাতে লাগলাম। অর্পিতা দি চোখ বন্ধ করে আমাকে সার্ভ করছিল আর মাঝে মাঝে যন্ত্রণায় মুখ দিয়ে আওয়াজ বার করে উঠছিল।

পর্ব ৬৪
মিনিট কুড়ি ধরে ওয়াস রুমে শাওয়ার নিতে নিতে অর্পিতা দির নরম ডবকা শরীরটা কে ভালো করে রগরিয়ে আমি ওকে কোলে তুলে নিয়ে আমার বিছানায় এনে তুললাম। তার গোটা শরীরেই অন্য পুরুষ এর আদর করার টাটকা চিন্হ পাচ্ছিলাম। যা দেখে আমার উত্তেজনা আরও বেড়ে গেলো। ওর কানের সামনে মুখ এনে বললাম, “কি হলো কতদিন হল করছো হ্যা?”
অর্পিতা দি কোনো জবাব দিল না। ওর দিক থেকে কোনো বাধা না পেয়ে আমি মন খুলে আদর করছিলাম।
তারপর কোনো কন্ডম ছাড়াই ওকে চুদতে উদ্যত হলাম, অর্পিতা দি আমাকে কোনো বাধা দিলাম না। মিনিট পাঁচেক ধরে চুমু খেয়ে খেয়ে ওকে উত্তপ্ত করে তুললাম। তারপর অর্পিতা দি আর থাকতে না পেরে চাপা স্বরে বলল, ” উফফ মা গো আর পারছি না, সকাল থেকে সবাই শুধু এই গতর টা নিয়ে খেলেই যাচ্ছে ঠাণ্ডা আর করছে না। বাজারে বেরিয়ে নিজের টেলোরিং শপে ডেকে নিয়ে গিয়ে দোকানের শাটার ফেলে সোহেল, তারপর বিকেলে রাঠোর সাহেব ওনার কিচেনে পকোড়া করতে ডেকে নিয়ে এসে আর এখন তুমি দুষ্টুমি শুরু করেছ। আর পারছি না। এবার চোদো । পায়ে পড়ছি আর আমাকে আর গরম কর না। আজকাল শরীর এর ভেতরে জ্বালা এত বেড়েছে, ঘুম হয় না ঠিক করে রাতে। উল্টো পাল্টা নোংরা সব স্বপ্ন দেখি। আমায় চুদে চুদে ঠাণ্ডা কর। আমি তোমাদের সাথে থাকতে থাকতে বেশ্যা হয়ে গেছি। আমার রোজ রাতে এখন গাদন চাই।”
আমি অর্পিতা দির অনুরোধ রাখলাম। ওর হাত দুটো চেপে ধরে এক চান্সে নিজের বাড়া ওর ভিজে যাওয়া গুদের ভেতর ঢুকিয়ে ঠাপ মার তে শুরু করলাম। অর্পিতা দির যোনি আমার বাড়া টা কে সম্পূর্ণ ভাবে গিলে নিয়েছিল, আমার খুব আরাম লাগছিল। কোনও লাজ শরমের বালাই ছাড়া ইন্টারকোর্স করছিলাম। অর্পিতা দি ও ফুল চার্জ আপ ছিল। নিজের সেরা টা দিয়ে, আমাকে বিছানায় পূর্ণ রূপে সন্তুষ্ট করবার চেষ্টা করছিল। অর্পিতা দির মতন পূর্ণ যৌবনা ডবকা ফিগারের মাগীকে নিজের বিছানায় পাওয়া সত্যি ভাগ্যের ব্যাপার ছিল। আমি যতটা পারি ওর সুন্দর মোলায়েম নরম শরীর টা থেকে সুখ আদায় করে নিলাম। সারা রাত ধরে অসংখ্য বার আমরা যৌন সঙ্গমে মিলিত হলাম। আমার সাথে সেক্স করে অর্পিতা দিও দারুণ রকম তৃপ্ত হয়েছিল সেটা তার বডি ল্যাঙ্গুয়েজ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল।
আমি বেশ বুঝতে পেরেছিলাম অর্পিতা দির মতন নারী কিছুতেই এক পুরুষে সন্তুষ্ট থাকতে পারে না। তার প্রমাণ ও পেলাম। সেই রাতে তৃতীয় রাউন্ড intercourse এর শেষে যখন আমি কিছুক্ষণের জন্য ওর উন্মুক্ত বুকে মাথা রেখে জোরে জোরে শ্বাস নিচ্ছি, সেই চরম মুহূর্তে অর্পিতা দি আমার থেকে রাঠোর সাহেব আর সোহেল দের আমাদের ফ্ল্যাটে এনে সেক্স করবার বিষয়ে অনুমতি আদায় করে নিয়েছিল। আমি সপ্তাহে তিন বার করে ওকে রাঠোর সাহেব দের সাথে শোবার অনুমতি দিয়েছিলাম।
এটা না করে আমার হাতে আর কোন উপায় ছিল না। আমি এটা allow না করলে অর্পিতা দি ঠিক ই লুকিয়ে চুরিয়ে বাইরে গিয়ে ওদের সাথে ঠিকই শুত।
এই অবাধ যৌনতার বিষয়ে অনুমতি দেওয়ায় আমি রাতারাতি অর্পিতা দির চোখে আরো স্পেশাল হয়ে উঠলাম। আমার আরো ভালো করে খেয়াল রাখা শুরু করলো। সেই রাতে তো বটেই, তার পরের দিন গুলো বিছানায় বেশ রঙিন করে তুলেছিল আমি সেভাবে ওকে আবদার না করতেই। ও নিজের থেকেই আমার সাথে শুতে চলে আসতো। আর আমার সামনেই চেঞ্জ করত। বাইরে বেরোনোর হলে আমাকে অনুমতি নিত। মাকে আমি ফোনে সব জানাচ্ছিলাম। মা অর্পিতা দি আমার বশ্যতা স্বীকার করে নিয়েছে মন থেকে এটা জানতে পেরে খুব খুশী হয়েছিল।
মা বলেছিল ” welldone সুরো, এই ভাবে অর্পিতা মাগীকে নিজের কন্ট্রোলে রাখবি। দেখবি ও তোর অনুমতি ছাড়া কিছু করবার সাহস দেখাবে না। তার পরেও বেশি টান্ডাই মন্দাই করলে ওকে কামাঠিপুরা রেড লাইট এরিয়ায় বেচে দিয়ে আসার হুমকি দিবি।”
আমি বললাম , ” এসব কি বলছো। না না আমি মোটেই অতোটা কঠিন পাষণ্ড হতে পারব না। অর্পিতা দি যথেষ্ট নরম ধাত এর মহিলা।”
মা আমাকে মৃদু ধমকে চুপ করিয়ে বলল, ” তুই এখনও বাচ্চা ছেলে আছিস। কিছু জানিস না। পরিবার সন্তান সব ফেলে মাগী পয়সার জন্য তোর ওখানে গিয়ে পড়ে আছে। সে কিধরনের মেয়ে আমার জানা আছে। এমনিতে ওর পাড়ায় চরিত্র নিয়ে বেশ দুর্নাম ছিল। দুই বার শশুর বাড়ী থেকে তার জন্য তাড়া খেয়েছে। সামনা সামনি যতই ভদ্র মহিলা সাজার ভান করুক কূল ওঠা মেয়ে ছেলে। ওর এক মাত্র সন্তান তাও তো শুনেছি ওর কোন দেওরের সাথে ওর অবৈধ শারীরিক সম্পর্কে র পাপের ফসল। এই ধরনের মেয়েছেলে দের প্রতি নরম হতে নেই। তাহলেই বিপদ। কোথা থেকে ফাসিয়ে দেবে। পেট বাঁধিয়ে এসে বলবে তোর সন্তান ওর পেটে এসে গেছে তার ভরণ পোষণ এর জন্য ক্ষতিপূরণ চাই। কিছুই অসম্ভব না। আগেও ও করেছে একজন এর সাথে। ওর সরল দেখতে মুখের দিকে তাকিয়ে বুঝতে পারবি না ভেতরে ভেতরে ও কি জিনিস।
আমরাও ধান্দা করি কিন্তু লোক ঠকাই না। সাবধানে থাকবি ওকে সব সময় ডমিনেট করে রাখবি। আমারই ভুল হয়ে গেছে রে, আগে জানলে অর্পিতা কে কিছুতেই তোর মত একটা ছেলের সঙ্গে কিছুতেই পাঠাতাম না। তোরা বেরিয়ে গেলি তারপরই ওর ব্যাপারে খোজ নিতে একজন লোক এলো আমার এখানে। তার মুখেই জানতে পারলাম প্রমাণ পেলাম অর্পিতা আসলে কতো বড় লেভেল এর খেলোয়ার। এর কাছে রুমা রাও বাচ্চা। তাই সাবধানে থাকিস বাবু..”
আমি বললাম ” চিন্তা কর না। তুমি সব বলে ভালোই করেছ। আমি সাবধানে থাকব এখানে আসার পর অর্পিতা দির যা রূপ দেখছি আমারও সন্দেহ হচ্ছিল। ওসব ছাড়ো তোমার কথা বল? তুমি কেমন আছো? তোমার লাইভ ক্যাম শো কেমন চলছে ?”
মা: ভালোই চলছে। Viewers subscriber দুটোই পাল্লা দিয়ে বাড়ছে। ওরা চাইছে আমি আরো শো করি। নতুন নতুন কন্টেন্ট শুট করি। তবে এই ভার্সন টা আমার ঠিক অতটা attractive লাগে না। টাকা আছে তাই করছি। দুধের স্বাদ কি ঘোলে মেটে। আমার হয়েছে বড় জ্বালা। সবাইকে নিজের সেক্সী শরীর দেখিয়ে তৃপ্ত করছি। আর নিজেই অতৃপ্ত থাকছি।”
আমি: সেকি তার মানে তুমি নিরামিষ যাচ্ছ। যতদূর আমি তোমাকে চিনি। এতদিন তো তুমি এভাবে উপোষী থাকবার মহিলা নও।
মা: ঠিক বলেছিস বাবু। খুব কষ্ট হচ্ছে। কিন্তু কি করবো বল ডাক্তার বাবু তিন সপ্তাহ মতন স্ট্রেস নিতে বারণ করেছে। এখন vagina র উপর পেশার দিলে টিসু ছিড়ে ফিরে গেলে অনেক প্রব্লেম তৈরী হবে।
আমি: এতোদিন কি করে থাকবে সেক্স ছাড়া। পাগল হয়ে যাবে তো।
মা: হ্যা সেক্স ইজ মাস্ট। তার জন্য অন্য রাস্তা ভেবেছি। একটা ছেলেকে hired করেছি বুঝলি। নাম সঞ্জয়। এই তোর মতই বয়স হবে। এক দিন বাদে বাদে আমার কাছে আসে। ঘন্টা দেড়েক ধরে আমাকে ফুল বডি ম্যাসাজ করে । ওর সাথে আগের দিন কথা বলে সব ফিট করেছি। ও এক কথায় রাজি। রাজি না হয়ে যাবে কোথায় ওর বাড়া ঠাটিয়ে যায় আমাকে ম্যাসাজ করতে করতে। ও কাল আসবে। ওর সাথেই বিছানায় লাইট মস্তি করবো। নিচে না, মুখে অথবা টিট ফাকিং নিতে কোনো অসুবিধা নেই। ইট উইল বি গ্রেট ফান।”
মা র কথা শুনে আমি খুব একটা অবাক না হলেও বেশ থ্রিল বোধ করলাম। খালি আফসোস হচ্ছিল মার ওখানে থাকলে ঐ সব সিন আমি হয়তো লাইভ সামনা সামনি দেখতে পারতাম।
যাই হোক, দুদিন পর আমার জীবনে নতুন একটা সমস্যা এসে হাজির হল। আমার নতুন বস মিস্টার দস্তুর যে আমার পুরোনো বস এর খুব ভাল বন্ধু সেটা আমি আগের থেকে জানতাম, কিন্তু উনি যে আমার সমস্ত সিক্রেট আমার নতুন বস কে share করে রেখেছেন সেটা আমি বুঝতে পারি নি।
এক উইকএন্ড এর সময় আমি দিয়ার সাথে মিট করে একটা হোটেলে রুম নিয়ে একান্তে প্রাইভেসি মোমেন্ট এনজয় করেছি, দিয়া সবে মাত্র নিজের হাল ফ্যাশনের স্লিভলেস টপ টা খুলে শুধু পুশ আপ ব্রা পরে আমার কাছে এসে বসেছে। সময় আমার বস এর ফোন কল এসেছিল।
আমি সাথে সাথে ঐ ফোন কল রিসিভ করলাম। দু একটা কাজের কথার পর, উনি আসল প্রসঙ্গে আসলেন।
উনি বললেন, ” কি ব্যাপার তুমি সেনগুপ্ত কে বাড়িতে ইনভাইট করে এতো ভালো ট্রিট দিলে, এখানে আসার পর। দুই মাস হতে চলল, আমাকে এখনো ওনার সাথে আলাপ করালেন না। এটা তোমার কাছে এক্সপেক্ট করি নি। আমারও সেই সেম ট্রিট চাই। যদি আমার থেকে ফেভর চাও, জলদি এরেঞ্জমেন্ট কর।” ” তোমার কলিগ প্রশান্ত কিন্তু এই ব্যাপারে অলরেডি তোমার থেকে এগিয়ে গেছে। সে প্রমোশন এর জন্য তার ওয়াইফ কেও আমাদের বিছানায় পাঠাতে রাজি। আমার দেখে খারাপ লাগছে, তোমার মত স্মার্ট একটা ছেলের কাছ থেকে এখনও কোন ইনিশিয়েটিভ দেখছি না। জলদি ওনার pics পাঠাও। আর stc ফার্ম হাউসে টু নাইট স্পেশাল সুইট বুক করো। আমি দুদিনের মধ্যে এই ব্যাপারে তোমার থেকে আপডেট চাই।”
এই ফোন আসার পর যথারীতি আমার ঘুম উড়ে গেছিল। আমাকে চিন্তিত দেখে দিয়া আমার গায়ে মুখে হাত বুলিয়ে, জিজ্ঞেস করল, ” কি হয়েছে বেবি? এনি প্রব্লেম?”
আমি প্রথমে সত্যিটা এড়িয়ে গেলেও ও বার বার জিজ্ঞেস করায় সব খুলে বললাম।
দিয়া সব শুনে বলল, ” তুমি কিছু চিন্তা কর না ডার্লিং, আমি তো আছি। আমাকেই না হয় পাঠিয়ে দেবে ঐ ফার্ম হাউসে। তোমার জন্য সব কিছু করতে পারি।”
আমি ওকে জড়িয়ে ধরে বললাম, না সোনা এটা আমি পারব না। তাছাড়া উনি যাকে চাইছেন তাকে ছাড়া অন্য কেউ গেলে কাজ হবে না।”
দিয়া আমার বুকে মাথা রেখে বলল, ” তুমি বৃথা চিন্তা করছো , আই ক্যান ম্যানেজ। তুমি জানো না তোমাদের ঐ রবি আংকেল এর সৌজন্যে আমি কোন নরকীয় অভিজ্ঞতার মধ্যে দিয়ে গেছি। সেসব এর তুলনায় এইটা বাচ্চা। তুমি চিন্তা কর না আমি পারবো।”
আমি ওকে হাত ধরে টেনে বিছানায় শুয়ে দিয়ে নিজের শার্ট এর বাটন গুলো খুলতে খুলতে বললাম, ” না দিয়া প্লিজ জেদ কর না। এসব কাজ খুব কঠিন কাজ। দেখতে সহজ লাগে। এই পথে তোমার চলার এক্সপেরিয়েন্স নেই। এক দুবার যা করেছ সব নেশার ঘোরে নিজের অজান্তে করে ফেলেছ। এই সব কাজ প্রফেসনাল ছাড়া কেউ সামলাতে পারবে না। তোমাকে আমার বসের সাথে যেতে হবে না।”
দিয়া আবেগ আপ্লুত কন্ঠে আমার গলা জড়িয়ে বলল, ” তুমি আমার জন্য এখনও এত ভাবো। আই লাভ ইউ বেবি।। আমাকে প্রাণ ভরে আদর কর কোনো বাধা দেব না।”
আমি ওর কথা শুনে আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। প্যান্ট টা নামিয়ে নিজের পুরুষ অঙ্গ বের করে ওর যোনি দেশে গেথে ঠাপ দেওয়া শুরু করলাম। এ নাল সেক্স শুরু করলাম, দিয়া গর্ভনিরোধক বড়ি খাওয়ার ফলে আমাকে কোনো বাধা দিল না। ওকে স্পর্শ করে আমি হারে হারে টের পাচ্ছিলাম যে দিয়া ভেতরে ভেতরে কতটা গরম হয়ে আছে। দিয়া আমার পিঠে হাত দিয়ে আমার ইন্টার কোর্স মুভ সহ্য করতে লাগলো। আমি ওর সেক্সী শরীর টা পেয়ে দারুন ভাবে মেতে উঠলাম। দিয়া ও আমাকে প্রতি মুহূর্তে আমার আদরের প্রতিউত্তরে পাল্টা সোহাগ আদরে আমাকে ভরিয়ে দিচ্ছিল। দশ মিনিট একটানা চুদিয়ে আমি হর হর করে আমার সমস্ত বীর্য ওর টাইট গুদে র ভেতর ভরে দিলাম। ও আমার পিঠে দুই হাত দিয়ে আমাকে ওর বুকের মাঝে আকড়ে ধরে আমার সবটুকু বীর্য নিজের ভেতরে শুষে নিল। আমি তারপর ওর মাই জোড়ার মাঝে নিজের মুখ গুজে শুয়ে থাকলাম। আর দিয়া আমার মাথার চুলে বিলি কেটে দিচ্ছিলো।
এই ভাবে বেশ কিছু ক্ষন কাটলো। তারপর হোটেল রুম ছাড়ার আগে আমরা আরেক রাউন্ড সেক্স করলাম। তারপর কোনো পোষাক আশাক ছাড়াই দিয়া কে সঙ্গে নিয়ে ওয়াস রূমে এলাম। তারপর একসাথে ফ্রেশ হয়ে, হোটেল রুম ছেড়ে বেরিয়ে এলাম।
বাড়ি ফিরে কলিং বেল বাজাতেই মিনিট খানেক এর মধ্যে সোহেল কে দেখলাম নিজের শার্ট এর বাটন আটকাতে আটকাতে আমাদের ফ্ল্যাটের বাইরে বেরোলো। আমার এই সোহেল এর আমাদের ফ্ল্যাটে আসার পিছনে আসল কারণ টা বুঝতে বাকি রইলো না। আমি ভেতরে এসে দেখলাম অর্পিতা দি স্নান করতে গিয়েছে।
তিন মিনিট পর অর্পিতা দি যখন সেফ একটা গোলাপী কালারের টাওয়েল গায়ে জড়িয়ে স্নান সেরে বাথরুমের বাইরে বের হল, আমার দৃষ্টি ওর শরীরের দিকে আপনা থেকেই আটকে গেল। অর্পিতা দি কে ঐ রূপে দেখে আমার সেক্স উঠে গেছিল। আমি সাথে সাথে উঠে এসে ওকে পিছন থেকে জড়িয়ে ধরলাম। অর্পিতা দি হি হি হি করে খলখলিয়ে হেসে উঠলো, ও বলল ” উফফ সুরো আসতে না আসতেই দুষ্টুমি শুরু করে দিয়েছ। তুমি যে এখন আসবে ফোন করবে তো। শাওয়ার টা তাহলে একসাথে নিতাম।”
আমি ওর কাধের কাছে মুখ ঘষতে ঘষতে বললাম, ” তাতে কি হয়েছে, চল আমার সাথে না হয় আরেকবার শাওয়ার নেবে।”
অর্পিতা দি আমার কথা শুনে পুরো ছেনাল মাগীর মতন হেসে উঠলো। আমার মাথায় তখনই একটা দুষ্টু বুদ্ধি খেলে গেল। মনে মনে স্থির করলাম অর্পিতা দি কেই আমার বস এর কাছে পাঠাবো। যা তাড়াতাড়ি অর্পিতা দির চরিত্র পরিবর্তন হয়েছে, আমি জানতাম ঠিক অঙ্কের টাকার টোপ ফেললে অর্পিতা দি কোনো আপত্তি করবে না ঐ ফার্ম হাউসে যেতে।

পর্ব ৬৫
ওয়াশরুমে পনেরো মিনিট ধরে অর্পিতা দি কে নগ্ন ভেজা অবস্থায় ভোগ করে আমি বিছানায় নিয়ে আসলাম । বেড সাইড টেবিলের ড্রয়ার খুলে কন্ডম এর প্যাকেট বের করে ওটা যথাস্থানে পড়তে পড়তে অর্পিতা দি কে বললাম, ” আজকে ক বার করেছ? আজকেও তো তোমার শরীরে অনেক টাটকা দাগ দেখছি।”
অর্পিতা দি কিছু লুকোলো না। নির্লজ্জের মতো বলতে লাগলো, রাঠোর সাহেব আর সোহেল দুজনেই ওকে ভালো মতন চটকে লাল করে গেছে। অর্পিতা দি নাকি বারণ করেছিল, ওরা শোনে নি।”
আমি ওর বুকের মাই দুটো ময়দা পেশার মতন করে জোরে জোরে টিপতে টিপতে বললাম, ” তোমার কি এখন পিরিয়ড স চলছে?”
অর্পিতা দি মুখ দিয়ে অস্ফুট স্বরে আওয়াজ বার করে বলল, ” হু।”
আমি: কবে শেষ হবে?
অর্পিতা দি: পরশু
আমি: সোহেল rathor সাহেব রা কি তোমার নুড করে ফোনে ছবি তোলে??
অর্পিতা দি আমার ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেয়ে বললো, ” ওরা ছবি তুলতে চায় । আমি দি না। ”
আমি: গুড, আমার সাথে একটা জায়গায় বেড়াতে যাবে। আমার সঙ্গে আরো দুজন অবশ্য যাবে। তোমাকে যে যেতেই হবে এমন আবশ্যক কিছু নেই। তবে তুমি যদি যাও, তাহলে তোমাকে হয়তো অনেক কিছুর সাথে কম্প্রোমাইজ করতে হবে। আর এই ট্রিপে গেলে তুমি নতুন দুটো দামী শাড়ী নতুন ব্লাউজ, মেক আপ কিটস রাতের পোশাক, অনেক হাত খরচ সব পাবে। ”
অর্পিতা দি: তুমি বললে যাবো। তোমরা আমাকে বেড়াতে নিয়ে গিয়ে আমার সাথে ফুর্তি করবে তো? বুঝেছি। তুমি আমতা আমতা করছ কেন? আমার সামনে লজ্জা পারছো কিনা। সবকিছু খোলাখুলি বল না। কার সাথে শুতে হবে। তুমি যার সাথে বলবে তার সঙ্গেই শোবো। আমার এই সব বিষয়ে আর কোনো ভয় নেই।”
আমি অর্পিতা দির কানের পাশে মুখ গুজে দিয়ে বললাম, ” এখানে আসার পর যত তোমায় দেখছি, ততই অবাক হচ্ছি। কি করে এত সাহসী হচ্ছো ? দেখ এত সাহস না শেষে বিপদ ডেকে আনে।”
অর্পিতা দি একটা ছেনাল মাগীর মতন হা হা করে হেসে উঠলো। তারপর হাসি থামিয়ে বলল, ” মেয়েদের মন বোঝা ওত সহজ নয়, আমার সুরো দাদা বাবু। অভাব এর তাড়নায় মানুষ অনেক কিছু করতে পারে। আর নিষিদ্ধ কাজ করতে করতে যখন নেশা হয়ে যায় তখন আর ফেরার রাস্তা থাকে না। ইন্দ্রানী দিকেই দেখ না।উনি একটা সময় কি ছিল , ফুল স্লিভ ছাড়া ব্লাউজ পড়ত না। আর এখন দেখ কি থেকে কি হয়ে গেছে। তোমার মামনি কে আমি অনেক দিন ধরেই চিনি। তাকে দেখেই তো শিখলাম এই দুনিয়ায়, টাকার জন্য সুখের জন্য নিজের শরীর বিলিয়ে সব কিছু করা যায়।”
আমি অর্পিতা দির সামনে এসে ওর মাই জোড়া টিপতে টিপতে বললাম, ” তোমাকে আমি অন্যরকম ভেবেছিলাম। তুমিও শেষ পর্যন্ত এই সব মোহ মায়ার জালে নিজেকে বিকিয়ে দিলে।”
অর্পিতা দি চোখ বন্ধ করে বলল, ” উমমম আর টিপো না গো।। সকাল থেকে টেপন খাচ্ছি , batha korche. Tumi ebar Amar bhetore dhokao.”
Ami jigges korlam ” সে কি তোমার না পেরিয়ডস চলছে।”
অর্পিতা দি: আরে ছাড়ো আমাদের আবার পিরিয়ড। তোমার চোদোন না খেলে আমি ঘুমোতে পারবো না।
ভয় নেই দাদাবাবু, আমার পেট বাঁধবে না। আমার হারামী বর আমাকে সার্জারি করিয়ে এ জনম এর মত বাচ্চার মা হওয়া র রাস্তা বন্ধ করে দিয়েছে। এটা ইন্দ্রানী দি জানে বলেই তোমার সঙ্গে এখানে আসতে allow করেছে। আমাকে তোমার বাধা রেন্ডির চোখে দেখো। আমার এই দুধু গুলো তোমার খুব পছন্দ না। ঠিক আছে এখন ওগুলো খুব ব্যাথা করছে কাল সকালে তোমাকে আবার টিপতে দেব গো।”
অর্পিতা দির কথা শুনে আমি ভেতরে ভেতরে গরম হয়ে গেলাম। আমার বাড়া আবার ঠাটিয়ে গেল। আমি অর্পিতা দি কে বিছানায় চেপে ধরে গাদন দেওয়া আরম্ভ করলাম। অর্পিতা দি আআহ আহহ আহহ করে আমার ঠাপ এর উত্তরে শীৎকার বের করতে লাগলো। আমি যতক্ষণ পারলাম পাগলের মতো চুদে অর্পিতা দিকে সুখ দিলাম , তারপর ওর টাইট গুদে আমার গরম টাটকা বীর্যে ভরিয়ে দিলাম। অর্পিতা দি আমার বাড়া থেকে বের হওয়া বীর্যের শেষ বিন্দু টুকু নিজের যোনির ভেতরে শুষে নিতে নিতে বলল, ” যদি আমার হারামী বর টা আমার এরকম দশা না করতো। তাহলে আজই তোমার বাচ্চা নিজের পেটে নিতাম গো দাদা বাবু। তোমার মতন পুরুষের বাচ্চা নিয়েও পরম সুখ আছে।”
দেখতে দেখতে উইকএন্ড এসে গেল, ঐ ফার্ম হাউস যাবার দিন এসে গেল। আমার বস যদিও আমার মার ব্যাপারেই বেশি interested ছিলেন। কিন্তু অর্পিতা দির ছবি দেখে উনি আর আপত্তি করলেন না। এই ট্রিপ এর বিষয়ে আমার থেকে দেখলাম উৎসাহ অর্পিতা দির ই বেশি। আমি আর অর্পিতা দি আলাদা একটা গাড়িতে করে যাচ্ছিলাম। আর অন্যরা তিন জন আলাদা একটা দামী গাড়িতে আসছিল। আমি গাড়িতে যেতে যেতেই বিয়ার খাচ্ছিলাম, আর অর্পিতা দি কেও জোর করে ওর মুখের ভেতর ঢোকাচ্ছিলাম। অর্পিতা দি খেতে চাইছিল না। ও বলছিল আমাকে এসব খাইয়ো না , আমার ভালো লাগছে না। বমি হয়ে যাবে।
আমি বললাম, ভালো চাও তো খেয়ে নাও। ওখানে পৌঁছেই তোমাকে ব্যাস্ত হয়ে পড়তে হবে। একটু ড্রিংক না নিলে তুমি পারবে না। আসার কথা ছিল দুজনের এসে গেছে তিন জন। বুঝতে পারছো।
অর্পিতা দি আমার কথা শুনে ছেনাল মাগীর মতন হা হা করে হেসে , আমার এতো করা বিয়ার এর বোতল থেকে ঢক ঢক করে অনেকটা বিয়ার গলায় ঢেলে বলল,
” উহু তিনজন না, ওটা চারজন হবে। ওদের সাথে তুমিও তো আছো। ঐ বাবুরা আমাকে জ্বালিয়ে খাবে আর তুমি কি সেফ বসে বসে দেখবে না কি। না আমি তোমাকে উপোষ রাখবো। হা হা হা….”।
ফার্ম হাউসে পৌঁছে যথারীতি অর্পিতা দি আমার বস আর তার ফ্রেন্ড দের মনোরঞ্জন করতে ব্যাস্ত হয়ে গেল। যতটা এক্সপেক্ট করেছিলাম, বাস্তবে দেখা গেল অর্পিতা দি তার থেকে অনেক বেশি তৈরি। নিজের থেকেই হেসে হেসে আমার বস দের সাথে দিব্যি আলাপ করে ফেলল। তারপর ওদের ড্রিঙ্ক সার্ভ করে, ওদের সামনে ইচ্ছা করে শাড়ির আচল স্লিপ ড্রপ করে, বুকের ক্লিভেজ দেখিয়ে, ওদেরকে প্রলুব্ধ করলো। আসল কাজ শুরু করতে ওরা দেরি করলো না। আমার বস অর্পিতা দির হাত ধরে তাকে ফার্ম হাউসের এক তলার শোওয়ার ঘরে নিয়ে গেল। দরজাটা ভেতর দিয়ে ভেজিয়ে দিয়েছিল। তারপর বাইরে থেকে আমরা চরম উত্তেজক যৌন সঙ্গম এর আওয়াজ পেতে লাগলাম। আমার বস খুব গরম হয়ে গেছিল অর্পিতা দি কে দেখে। বেশিক্ষন টানতে পারলো না। ১০ মিনিট পর তৃপ্ত হয়ে শার্ট এর বাটন গুলো লাগাতে লাগাতে ড্রইং রুমে ফেরত এসে, আমার দিকে তাকিয়ে ইশারায় হাত দেখিয়ে তারিফ জানালো।
আমার বস দ্রুত সেক্স করে ফেরত আসলেও অর্পিতা দি তক্ষুনি শোবার ঘরে বিছানা ছেড়ে ঊঠতে পারলো না। বস এর first round sesh হতেই ওর এক বন্ধু হাতে মদ এর বোতল নিয়ে ঐ ঘরে র দরজা ঠেলে ভেতরে প্রবেশ করলো। কয়েক মুহূর্ত পর আবার অর্পিতা দির শীৎকার ভেসে আসতে আরম্ভ করলো। আমার বস এর এই বন্ধু প্রথম ক্ষেপে পনের মিনিট ধরে অর্পিতা দি কে বিছানায় ব্যাস্ত রাখলো। তারপর উনি বেরোতে আরো একজন ভেতরে প্রবেশ করলো। সেও মিনিট ১২ মতন ভেতরে থেকে তুমুল গতিতে চুদে অর্পিতা দির গুদ ফুলিয়ে লাল করে ছাড়লো।
এই ভাবে পাল্টা পাল্টি করে দুই ঘণ্টা কনস্ট্যান্ট ওরা তিনজনে পালা করে অর্পিতা দির সাথে সেক্স করলো। তারপর ওরা অর্পিতা দি কে সাময়িক ভাবে ব্রেক দিয়েছিল। সেই সুযোগে আমি একবার অর্পিতা দি কে ওই রুমের ভেতরে ঢুকেছিলাম। Ac চলছিল তার মধ্যেও অর্পিতা দি রীতিমত ঘেমে নেয়ে একাকার হয়ে গেছিল। সে গুদ এলিয়ে পুরো নগ্ন অবস্থায় বিছানায় শুয়ে ছিল। তার শরীরের সেন্সিটিভ স্পট গুলো যেমন গুদ মাই পেট সব ওদের ভালোবাসার অত্যাচারে লাল হয়ে গেছিল। ওরা আঁচড়ে দাত এর দাগ বসিয়ে অর্পিতা দির শরীরে বেশ কয়েকটি টাটকা দাগ ও করে দিয়েছিল।। অর্পিতা দি কে ঐ ভাবে শুয়ে থাকতে দেখে আমারও সেক্স উঠে গেছিল। ওকে জলের সাথে একটা বিশেষ ট্যাবলেট খাইয়ে দিয়ে আমিও ওর শরীরের উপর চড়ে চটকা চটকি শুরু করলাম। অর্পিতা দি প্রথমে উমমম আআহ করে আমার লাগছে.. বলে নড়া চড়া করলে ও আমার মুখে কামনার বহিঃপ্রকাশ এমন ভাবে ফুটে উঠেছিল সেটা দেখে অর্পিতা দি আপত্তি করলো না। নিজের থেকেই দুই পা ফাঁক করে আমাকে নিজের পূরুষ অঙ্গ ওর ভেতরে ঢোকানোর জায়গা করে দিল। আমি আর দেরি করলাম না। প্যান্ট এর বেল্ট খুলে ওটা হাঁটুর নিচে নামিয়ে, অর্পিতা দির ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেয়ে, নিজের বাড়া ওর ভিজে লদলদে হয়ে থাকা গুদ এর পক করে ভেতরে ঢুকিয়ে দিলাম। আর intercourse move শুরু করলাম। এটা করার সাথে সাথে ওর সারা শরীরে যেন একটা বিদ্যুৎ এর শিহরণ খেলে গেল। অর্পিতা দি রীতিমত কাপতে কাপতে আমার ঠাপ নিতে লাগলো। পাঁচ ছয় মিনিট এর মাথায় আমার প্রথম বীর্যপাতের পরেও আমি অর্পিতা দি কে ছাড়লাম না। তাকে আদরে আদরে ভরিয়ে দিতে লাগলাম। তবে পণের মিনিটের বেশি এনজয় করতে পারলাম না। কারণ দরজায় টোকা পড়লো। বাইরে থেকে আমার বস এর গলা ভেসে আসলো। সে আমাকে বেরোনোর জন্য তাড়া দিতে লাগলো। আমি বাধ্য হয়ে অর্পিতা দি কে ছেড়ে উঠে পড়লাম। সেদিন অর্পিতা দি সাড়া দিন ঐ ঘরের বাইরে বেরোতে পারলো না। আমরা ওকে কাপড় চোপড় পড়তে দিলাম না। রাত ভোর ওকে এক বিন্দু ঘুমাতেও দেওয়া হল না। অর্পিতা দি মদের নেশার ঘোরে আর সেক্স এর আপিল বাড়ানোর কড়া ডোজ এর। ওষুধ খেয়ে পালা করে আমাদের চারজন পুরুষ এর সঙ্গেই শুলো। নিজের সেরা টা দিয়ে আমাদের কে বিছানায় তৃপ্ত করলো। ওরা অর্পিতা দি কে পেয়ে, ওর শরীর তাকে খেলনার মতো করে ব্যাবহার করছিল। ঐ তিন জন এর বাড়া ই অর্পিতা দি কে এক এক করে মুখে নিতে হয়েছিল।
ঐ ফার্ম হাউসে দুটো দিন দারুন ভাবে কাটলো। আমার বস আর তার গুণধর বন্ধুরা অর্পিতা দি কে পাক্কা খানদানি বেশ্যার মতনই ভোগ করলো। আমি যেটা ভয় পারছিলাম সেটা অমূলক ছিল। প্রথমে অসুবিধা হলেও অর্পিতা দি পুরো পেশাদার ফুল টাইম বেশ্যা দের মতন ওদের কে সামলালো। ওরা ৫০ + aged হওয়ায় কাজটা আরো সহজ হয়ে গেছিল। ওদের জিরিয়ে নেওয়ার সুযোগে বার তিনেক আমিও অর্পিতা দির সাথে শুতে পেয়েছিলাম। মুম্বই ফেরবার দিন আমার বস খুশী হয়ে অর্পিতা দির হাতে একটা ছোটো একটা ব্যাগ তুলে দিয়েছিল। আমরা গাড়িতে উঠে সেই ব্যাগ খুলে দেখলাম। তাতে থরে থরে ৫০০ টাকার দুটি বান্ডিল রাখা ছিল। সব মিলিয়ে ৫০ হাজার টাকা। স্বভাবতই এত টাকা দেখে অর্পিতা দির যাবতীয় কষ্ট ক্লান্তি সব দুর হয়ে গেছিলাম। তার শরীরের যে এতো দাম উঠতে পারে সেটা অর্পিতা দি স্বপ্নেও ভাবতে পারে নি। আমি অতগুলো টাকা অর্পিতা দির হাতে তুলে দিলাম না। দশ হাজার ওর হাতে ধরিয়ে দিয়ে মুম্বই ফিরে এসেই অর্পিতা দি কে একটা ব্যাংকে savings account খুলে দিয়ে তাতে বাকি টাকা deposit করে দিলাম।
হটাৎ করে এত টাকার মুখ দেখে অর্পিতা দির যে এতো তাড়াতাড়ি মাথা ঘুরে যাবে সেটা আমি আগের থেকে বুঝতে পারি নি। আমি যখন অফিসে বেরিয়ে যেতাম সেই সময়ে অর্পিতা দি ফোন করে সোহেল কে আমাদের ফ্ল্যাটে ডেকে আনতো। এই আমাদের ফার্ম হাউসে গিয়ে দুই রাত ফুর্তি আর তার বিনিময়ে অর্থপ্রাপ্তির কথা টা সোহেল কথায় কথায় অর্পিতা দির পেট থেকে বের করে নিয়েছিল। সে আমার অনুপস্থিতিতে অর্পিতা দি কে আরো টাকা রোজগারের জন্য প্রলুব্ধ করতে আরম্ভ করল। প্রথমে ভয় পেয়ে সোহেল এর প্রস্তাবে না করে দিলেও আস্তে আস্তে অর্পিতা দির মাথায় আরো বেশি টাকা রোজগারের লোভ জন্ম নিল। সে সোহেল এর হাত ধরে আমাকে লুকিয়ে একটু একটু করে অন্ধকার দুনিয়ার কাজে যুক্ত হয়ে পড়ল। সোহেল যে প্রোমোটার/ সমাজ বিরোধী মাফিয়ার হয়ে u কাজ করত। সেই বাসু ভাই এর রিসোর্টে মাঝে মধ্যেই খানা পিনার আয়োজন হত। সমাজের অনেক মান্য গণ্য ব্যাক্তিরা সেখানে আসতেন। নাচ গান আর মেয়েছেলে নিয়ে সন্ধ্যে থেকে রাত ভোর দেদার ফুর্তি মোচ্ছব চলত সেখানে। যেদিন যেদিন এই অনুষ্ঠান বসত বাসু ভাই নাকি সকাল থেকে ঐ রিসোর্ট এই থাকতেন। সোহেল আমি অফিসে বেরিয়ে যেতেই নিজের বাইকের পিছনে বসিয়ে অর্পিতা দিকে সাজিয়ে গুছিয়ে ঠোঁটে lipstick মাখিয়ে ঐ বাসু ভাই এর রিসোর্টে নিয়ে যাওয়া আরম্ভ করেছিল।
ওখানে গিয়ে তিন চার ঘন্টা মতন অর্পিতা দি কে বাসু ভাই আর তার পেটোয়া কিছু লোকেদের মনোরঞ্জন করতে হত। তাদের সাথে সেম বেড share করতেও হত। তারা অবশ্য টাকা আর গয়না দিয়ে অর্পিতা দি কে ভরিয়ে দিত। এই কারবার শুরু হবার পর অর্পিতা দির স্বভাব আর শাড়ী পড়বার ধরন দ্রুত গতিতে পাল্টে যাচ্ছিল। সে ক্লিভেজ দেখানো backless blouse পড়া শুরু করলো। ওখান থেকে ফিরে এতটাই ক্লান্ত থাকতো, যে আমার সাথে আর আগের মতন আন্তরিক ভাবে কথা বলতে পারতো না। আমি ব্যাপার টা বুঝতে পারলেও কিছুতেই অর্পিতা দি কে বারণ করতে পারছিলাম না। কারণ একটাই বাসু ভাই বড়ো প্রভাবশালী লোক। একদিন অর্পিতা দি কে আটকে দেওয়ার পরের দিনই বাসু ভাই লোক পাঠিয়েছিল আমার ফ্ল্যাটে অর্পিতা দি কে সঙ্গে করে নিয়ে যাবার জন্য। ওদের হ্যান্ডল করা যে আমার কর্ম না। সেটা বুঝতে পেরে গেছিলাম বেশ ভালো ভাবে।
আমি মায়ের মুম্বাই আসার জন্য wait করতে শুরু করলাম। মার থেকে সবুজ সংকেত পেয়ে আমি তাড়াতাড়ি মার ফ্লাইটের টিকিট কাটলাম।

More বাংলা চটি গল্প

Leave a Comment