আমার মা যখন বেশ্যা [৪]

পর্ব ১৫

টানা দুই ঘণ্টা কনস্ট্যান্ট ঠাপিয়ে ঐ ক্লায়েন্ট মায়ের হাল বেশ সঙ্গীন করে ছেড়েছিল। আমি প্রথম আধ ঘন্টা দেখে আর মায়ের সঙ্গে ঐ ব্যাক্তির sex দেখতে পারি নি। ঐ ব্যক্তি মা কে আদর করে বেশ ভালো পরিমাণ অর্থ বকশিস হিসাবে তার বুকের ভাজে গুজে রেখে ঘর ছেড়ে বেরিয়ে যাওয়ার মিনিট পাঁচেক এর মধ্যে রবি আঙ্কেল মায়ের বেডরুমের ভেতর প্রবেশ করলো। আর মা তখন ক্লান্ত বিধ্বস্ত হয়ে চোখ বন্ধ করে জোরে জোরে নিশ্বাস নিচ্ছে। রবি আঙ্কেল এসে বুকের মাঝে থেকে টাকা গুলো নিয়ে মাই দুটো টিপতে শুরু করতে, মায়ের চোখ খুলে যায়। সে অনুযোগ এর সুরে রবি আঙ্কেল কে বলে,” কোথা থেকে এই লোক গুলো কে জোগাড় কর রবি। এই দেখো না, কত বার বারণ করা সত্ত্বেও দেখো এই এখানে দাত বসিয়ে দিয়েছে।” রবি আঙ্কেল মার গালে চুমু খেয়ে বললো, ” কি করবে বল, সবাই কি সমান হয়, ভালো মন্দ মিশিয়ে তো এই পৃথিবী। যাই করে থাকুক, ভালো দাম পাওয়া গেছে। এখন কি করবে ঘুমাবে না আমার সঙ্গে শোবে? ঘড়িতে রাত তিনটে বাজে।” মা বললো, ” এখন ঘুমাবো, প্রচন্ড ক্লান্ত লাগছে।”
রবি আঙ্কেল নিজের শার্ট খুলে বিছানায় রেখে মার পাসে বসে বললো, ” তাহলে আমিও একটু শুয়ে ঘুমিয়ে নি তোমার সাথে?এত রাতে বাড়ি ফিরে আর কি করবো।”
মা রবি আঙ্কেল এর গালে একটা চুমু খেয়ে জবাব দিলো,” ওকে এখানে আমার সাথে শুয়ে ঘুমালে ঘুমাতে পার। তবে হ্যা একদম দুষ্টুমি করবে না। আর সাড়ে সাত টা নাগাদ রত্না বলে আমাদের বাড়ির কাজের মেয়ে টা আসে। সাড়ে সাত টা র আগে বেরিয়ে যাবে।”
রবি আঙ্কেল মা কে জড়িয়ে শুয়ে বেড সাইড ল্যাম্পের আলো টা নিভিয়ে দিয়ে বলল, ” ইটস ওকে ডার্লিং, সাতটা র সময় বেরিয়ে যাবো, নও কাম অন লেট স্লিপ।” মা রবি আঙ্কেল কে বললো, “উফফ রবি তুমিও না, শান্ত ছেলে হয়ে শোও প্লিজ, দুষ্টুমি কর না। ”
রবি আঙ্কেল: তুমি তো তো জানো ইন্দ্রানী তোমাকে আর আগের মতো একার জন্য পাই না, তাই যখন তোমাকে কাছে পাই আমি নিজেকে কিছুতে সামলাতে পারি না।
মা: আহ্ আহ্ রবি তোমার আদর ভরা স্পর্শ আমাকে পাগল করে দেয়। বেশ তো ছিলাম, হটাৎ করে আমার জীবনে এসে আমাকে এই ভাবে নষ্ট নারী টে রূপান্তর কেনো করলে বোলো তো? আমার চরিত্র নষ্ট করে কী লাভ হলো তোমার?
রবি আঙ্কেল: প্লিজ ইন্দ্রানী, এভাবে বলো না, তোমার মত নারী কিছুতেই এক পুরুষ মানুষের কাছে সন্তুষ্ট থাকতে পারে না। আমি সেটা প্রমাণ করে দিয়েছি বলো। এসব কথা রাখো এখন কাছে এসে আমাকে ভালো করে ঠান্ডা করো তো।
মা: আমি এখন খুব ক্লান্ত রবি। একটু আগেই একজন আমাকে যথেষ্ট ভাবে ভোগ করে ক্লান্ত করে গেছে। সব ই বোঝো তবু কেন জেদ কর বলো তো?
রবি আঙ্কেল: কি করি বলো তো তোমাকে দেখলে লোভ সামলাতে পারছি না। এমন নেশা ধরিয়েছ মদের নেশার থেকেও ঝাঁঝালো। প্লিস সোনা জাস্ট একবার করেই ছেড়ে দেবো। জাস্ট একবার।
মা: তুমিও না, আমাকে পেলে কিছুতেই ছাড়তে চাও না। ওকে একবার মানে একবার ই করবে ঠিক আছে, এসো শুরু করো।
রবি আঙ্কেল এরপর মায়ের অর্ধ নগ্ন শরীরের উপর জাস্ট ঝাঁপিয়ে পড়ল। তাকে পরম আবেশে চটকাতে শুরু করলো, আস্তে আস্তে পজিশন করে পুক করে নিজের লার্জ সাইজ পেনিস টা মার গোপন অঙ্গে মওকা মতন ঢুকিয়ে দিল। মা আহ্ আহ্ ওহ্ পারি না উফফ আহ্ আহ্ ওহ্ শব্দ করতে করতে রবি আঙ্কেল এর আদর খেতে লাগলো। আমিও ব্যার্থ মনোরথ হয়ে নিজের বিছানা য় এসে ঘুমের ওষুধ সেবন করে ঘুমিয়ে পরলাম। পরদিন সকালে রবি আঙ্কেল বেরিয়ে যেতেই মা যখন ক্লান্ত হয়ে ঘুমাচ্ছে, তখন রুমা আণ্টি আমাকে কল করেছিল। আমি ওর ফোন কল রিসিভ করতেই রুমা আণ্টি আমাকে বলল, ” কি গো হ্যান্ডসম, তোমার মা তো তার প্রফেশন join করলো। তুমি আবার কবে থেকে শুরু করছো। অনেক দিন হল, আমি বিরক্ত করি নি তোমায়। কিন্তু এবার তো তোমাকে আমার জন্য কাজ করতেই হবে।”
আমি এসব করতে আর পারবো না রুমা আণ্টি। প্লিস ছেড়ে দাও।
রুমা আণ্টি: দূর বোকা, সপ্তাহে দুই দিন মাত্র করবি তাতে অসুবিধার কি আছে। আজ বিকেলে আমার ফ্ল্যাটে চলে আসবি। একজন বিশেষ অতিথি তোর জন্য অপেক্ষা করবে। উহু না শুনবো না। আসতেই হবে। আর একটা কথা তোর মায়ের নতুন কিছু ভিডিও জোগাড় করলি?
আমি: না না। আমি ওসব জিনিস আর খুজবো না। তুমিও এসব ভুলে যাও।
রুমা আণ্টি: এসব জিনিস মায়ের ফোন অথবা আঙ্কেল এর ফোন ঘেঁটে খুঁজে পেলে তোর ই কিন্তু লাভ। যদি চাস মায়ের রুমে আর বাথরুমে হিডেন ক্যামেরা ইনস্টল করতে পারিস। হি হি হি হি…
আমি: ছি ছি এসব তুমি কি বলছ।
ছেলে হয়ে শেষে কিনা নিজের মায়ের ই….
রুমা আণ্টি: ঠিক আছে রে বাবা ঠিক আছে আমি এমনি সম্ভাবনার কথা বললাম। তোকে ওসব কিছু করতে হবে না। তোর মায়ের প্রাইভেট ভিডিও লাগলে ঠিক জোগাড় করা যায়। আজ তুই অায় তোকে একটা নতুন ভিডিও দেখাবো। দেরি করিস না।
রুমা আন্টির কথা মতন বিকেল বেলা ওর ফ্ল্যাটে যেতেই রুমা আণ্টি আমাকে বেশ আদর আপ্যায়ন করে ভেতরে নিয়ে গিয়ে বসালো। কবিতা চৌধুরী আমার জন্য স্বচ্ছ রাত্রি বাস পরে বেডরুমের মধ্যে অপেক্ষা করছিল।রুমা আণ্টি আমাকে তড়িঘড়ি সেখানে ঢুকিয়ে দেওয়ার পর, কবিতা আণ্টি আমাকে দেখে নিজের নাইট গাউনের বোতাম খুলতে খুলতে বললো, ” সেদিন তো আমার আগুন না নিভিয়ে ই চলে গেলে আজ কিন্তু কোনো ছাড়া চাড়ি নেই। এসো আগে আমাকে ঠান্ডা করো তারপর আমার বোন সাবিতা ও আসছে তোমার ক্লাস নিতে।”
এই বলে কবিতা আণ্টি আমার শার্টের কলার ধরে টেনে আমার উপর রীতিমত ঝাঁপিয়ে পড়ল। আমার শার্ট এর বোতাম গুলো খুলে আমার বুকে হামলে পড়ে চুমু খেতে শুরু করলো। আমি নিজেকে খুব বেশি ক্ষণ সামলে রাখতে পারলাম না। কবিতা আণ্টি জোর করে আমার মুখ টা নিজের বুকের পুরুষ্ট স্তনদুটি র মাঝে গুজে দিতেই আমি সেক্স এর উন্মাদনায় হারিয়ে গেলাম। আধ ঘন্টা ভীষণ জোরে কবিতা আণ্টি কে ঠাপিয়ে, অর্গানিজম বের করে যখন বিছানায় বসেই জোরে জোরে নিশ্বাস নিচ্ছি। এই সময় ঐ বেডরুমের দরজা আবার খুলে গেলো। দরজা খুলে একজন অচেনা সুন্দরী পূর্ণ বয়োস্কা মহিলা ঘরের ভিতর প্রবেশ করলেন। কবিতা আণ্টি আলাপ করিয়ে দিল। উনি আর কেউ না, ওনার বোন সবিতা দেবী। উনি এসেই আমার নগ্ন শরীর আর ভেজা ঠাটানো বাড়া দেখে মুগ্ধ হয়ে গেছিলেন। তাড়াতাড়ি কাপড় চোপড় খুলে নিয়ে কবিতা আণ্টি র জায়গায় এসে বসলেন। কবিতা আণ্টি আমাকে দেখিয়ে ওনার বোন কে বললো, ” কিরে বলেছিলাম না, ভীষণ কিউট ভদ্র একটা ছেলে, বিছানায় দারুন পারফরমেন্স দিতে পারে, শুনেছি এর মা ও এক নম্বরের হাই ক্লাস বেশ্যা। তুই আসার আগে ওকে গরম করে দিয়েছি, নে he is all your’s, enjoy।”
EI bole কবিতা চৌধুরী নিজের বোনের হাতে আমাকে ছেড়ে উঠে গেলো। কবিতা আণ্টি দরজা ভিজিয়ে চলে যেতেই আমি হারে হারে টের পেলাম, সবিতা দেবী কি না জিনিস। ঠোঁটে ঠোঁট চেপে চুমু খেতে শুরু করলো। সবিতা দেবীর উন্নত মাই গুলো আমার মার থেকেও সাইজে বড়ো ছিল। ওগুলো দেখতে দেখতে চট জলদি গরম হয়ে গেছিলাম। বিছানায় শুয়ে সবিতা দেবীর সাথ এ যৌন সঙ্গম করতে করতে আমার খালি মায়ের কথা মনে হচ্ছিল। কারণ একটাই সবিতা আণ্টির ফিগার এর সঙ্গে মায়ের ফিগারের একটা অদ্ভুত মিল ছিল। সবিতা দেবী কে বিছানায় শান্ত করতে করতে আমি। ভাবছিলাম এই অবস্থায় মা এখন বাড়িতে কি করছে। আঙ্কেল কি আজও বাড়িতে আসবে? আর আসলে একা আসবে নাকি আগের দিনের মতন কোনো ক্লায়েন্ট ধরে আনবে। এছাড়া গত রাতে মার আর ঐ ব্যাক্তির যৌন মিলন এর দৃশ্য গুলো মনে করতে করতে সবিতা দেবী কে ঠাপ দিতে লাগলাম। প্রায় পঞ্চাশ মিনিট মত করে দুইবার অর্গানিজম নির্গত করে সবিতা আণ্টি খান্ত হলেন আমাকে চুমু খেয়ে আমার হাতে মোটা টাকা বকশিস দিয়ে যখন আমাকে ছাড়লেন তখন ঘড়িতে রাত নটা বেজে গেছে। খুব অল্প সময়ের মধ্যে দুইবার দুই স ম ত্ত নারীর সঙ্গে হার্ড কোর সেক্স করার ফলে আমার পুরুষ অঙ্গ টা ব্যাথায় টন টন করছিল। রুমা আণ্টি তাই আমাকে সেই রাতে ভোগ না করেই ছেড়ে দিয়ে ছিলেন। তবে যাওয়ার আগে দিবাকর আঙ্কেল এর থেকে সম্প্রতি পাওয়া মার লেটেস্ট গ্রুপ সেক্স এর ভিডিও টা রুমা আণ্টি আমাকে আমার দেখার জন্য গিফট করলেন। বাড়ি ফেরবার পথে আমার স্মার্ট ফোনে আমি ঐ ভিডিও টা সাউন্ড মিউট করে কিছুক্ষনের জন্য চালিয়েছিলাম। মার মুখ স্পষ্ট বোঝা না গেলেও তিন জন সমত্ত ভালো স্বাস্থ্যের পুরুষ এর সঙ্গে মা গ্রুপ সেক্স করছে এটা বুঝতে অসুবিধা হলো না। সব থেকে বড় ব্যাপার মার সঙ্গে রিসোর্ট এর একটা রুমে গ্রুপ সেক্স করা তিনজন পুরুষের একজন কেও চিন্তে পারলাম না। ওরা তিনজন মিলে এমন ভাবে মার উপর অত্যাচার করছিলো যে এক মিনিটের বেশি ওটা দেখতে পারলাম না, বাড়ি ফিরে দেখলাম আঙ্কেল এসে গেছে সঙ্গে এই আমার থেকেও কম বয়েশি একটা ছেলে। ভালো রাইস খানদান এর ছেলে। মিউজিক নিয়ে পড়ছে। ওর মুখে সব সময় একটা সরল বন্ধুত্ব পূর্ণ হাসি লেগে আছে। মা তাদের জন্য ফ্রয়েড রাইস আর চিকেন তৈরি করেছে। খাওয়া দাওয়ার পর আমি কোনো কথা না বলে নিজের রুমে চলে আসতেই আমি শুনতে পেলাম, রবি আঙ্কেল বলছে, বেটা তুম যাও আন্ডার ইন্দ্রানী আণ্টি কি রুম পে যাকে আরাম করো। তার কিছুক্ষন বাদে মা আঙ্কেল কে বলছে, ” এটা কাকে নিয়ে আসলে রবি। এত বাচ্চা সরল নিষ্পাপ একটা ছেলে। আমার নিজের সন্তানের থেকেও বছর দুয়েক এর ছোট। না না এর সাথ এ আমি এসব পাপ করতে পারবো না। তুমি ওকে নিয়ে যাও।”
রবি আঙ্কেল হেসে মার কথা য় জবাব দিল,
” কম অন ইন্দ্রানী, ধান্দা টে এইসব ফালতু ইমোশন এর কোনো জায়গা নেই। গুপ্তা জির একমাত্র ছেলে, গুপ্তা জির সাথ এ তো তুমি করেছো বলো। গুপ্তা অ্যান্ড সনস কোম্পানির ৫০% শেয়ার এখন এই বাচ্চা ছেলেটির নাম এ লিখে দেওয়া হয়েছে। আমাদের কাছে সোনার ডিম পাড়া হাস। এই ঘরানার ছেলেদের একটু এসব সুন্দরী নারীর সঙ্গে ফুর্তির অভ্যাস থাকবে না টা কি করে হয়। রুমা সোনালী দের কাছে গেলে এর সর্বনাশ হয়ে যেত, তাই তো তোমার কাছে আনা হয়েছে। ওকে তৈরি করে দাও যাতে তোমার কাছে ছাড়া আর কারোর দরজায় ওকে যেতে না হয়। ”
মা: এটা ঠিক হচ্ছে না রবি। ছেলেটা একেবারে নিষ্পাপ।
রবি: হ্যা তাকে গুপ্তা জির কিসমের বানাতে হবে। যাতে ও নারী দের অন্য নজরে দেখে।
মা: আমি পারবো না। এটা ঠিক হচ্ছে না।
রবি আঙ্কেল: ঠিক ভুল তোমার না ভাবলেও চলবে। বুঝলে তুমি শুধু আমার কথা শুনে চল। টাকার জন্য কাজ করো।

পর্ব ১৬

আঙ্কেল মায়ের কথা কান দিল না। কিছুটা জোর করেই মা কে ঐ রুপম এর সাথে এক রুমে র ভেতরে পাঠিয়ে দিলেন। রবি আঙ্কেল রুপম কে হালকা ড্রিংক খাইয়ে অর্ধেক বেসামাল করে রেখেছিল। মা ওর সামনে গিয়ে কাপড় খুলতেই বাকি টা হয়ে গেল। সে মাকে বলেছিল, ইউর বুবস আর সো বিউটিফুল আণ্টি। মা তাকে রিপ্লাই ও দিল, ” দেখতেই এখন এত ভালো লাগছে, জারা সোচো রুপম এগুলো হাতে নিয়ে খেলতে নিয়ে বিছানায় গিয়ে মুখ দিয়ে খেতে কত না ভালো লাগবে। চলো তোমাকে আমি আজ তবে শেখাই। ” এরপর মায়ের থেকে সম্পূর্ণ প্রশ্রয় পেয়ে রুপম এর মতন ছেলে মায়ের রূপে মাতোয়ারা হয়ে তাকে জড়িয়ে ধরলো। ভালো করে মায়ের মাই গুলো নিয়ে খেলা শুরু করলো। এই খেলতে খেলতে মায়ের সেক্স উঠে গেলো, সে আর থাকতে না পেরে রুপম কে নিজের বুকে চেপে ধরলো। রুপম মুখ থেকে অস্ফুটে একটা উত্তেজনা মেশানো awaz বের করলো। রুপম এর পর আর নিজেকে সাম লাতে পারলো না, বিছানা র উপর আমার মা কে পেয়ে তার উপর শুয়ে মায়ের দেখানো পথে আদর করতে শুরু করলো। মার বুকের মাই চুষতে চুষতে রুপম মায়ের শরীরের সামনে বেশিক্ষন টিকতে পারলো না। পাঁচ মিনিটেই ওর বীর্য বেরিয়ে গেছিল, ও নিস্তেজ হয়ে মার পাসে শুয়ে পড়তেই, মা ওকে হাত ধরে টেনে ওর দুই হাত ফের মায়ের কোমরে এনে চেপে ধরে বলছিল, ” কম অন রুপম এত অল্পেতে তোমার মাল আউট হলে চলবে না। ওঠো, আমাকে আবার চাগাও, আমাকে আদর কর সোনা। তোমাকে পারতে হবে , কম অন সোনা, আমাকে পাগল করে দাও, এই শরীর টা নিয়ে খেল, কম অন রুপম , আমাকে পাগলের মতন আদর কর, গুড বয় এই তো এভাবে এগিয়ে চল, আহহহ…” রুপম মায়ের উস্কানি টে অল্প সময়ের মধ্যে আবারও গরম হয়ে উঠলো। মার যোনিতে আবারো নিজের লিঙ্গ সেট করে ঠাপ দেওয়া শুরু করলো। এবার বেশি উত্তেজিত থাকায় দশ মিনিট পর মাল রিলিস করলো। এরকম খেপে খেপে আরো বার কয়েক অর্গানিজম নির্গত করে রুপম ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লো, এক ঘন্টা মতন এর রুপমের সঙ্গে ঘরের ভেতর কাটিয়ে আমার মা হাউস কোট টা পরে দরজা খুলে বাইরে বেরিয়ে আসলো। বাইরে ড্রইং রুমে রবি আঙ্কেল তখনও বসে এন্তার সূরা পান করে যাচ্ছে। মা রবি আঙ্কেল এর হাত থেকে বোতল টা ছিনিয়ে নিয়ে নিজেই একটা খালি গ্লাসে নিজের জন্য মদ ঢালতে ঢালতে বললো, ” আজকের মতন কাম সূত্র র প্রথম পাঠ শিখিয়ে দিয়েছি। আমার সাথে বেশিক্ষণ পারলো না। বাচ্চা ছেলে আমিও বেশি জোর করলাম না। এখন আমার শরীরের আগুন কে নেভাবে?” মা এই বলে মদের গ্লাসে র চুমুক দিয়ে রবি আঙ্কেল এর দিকে তাকালো , রবি আঙ্কেল বললো, ” চিন্তা করো না ডারলিং আমি তো আছি। আজকে আমাকে দিয়েই খিদে মেটাও, কাল তোমার জন্য এমন ডবল ক্লায়েন্ট ফিক্স করেছি না, তোমাকে পেলে ভোর রাতের আগে ছাড়বে না। তোমার সব রস বের করে তবে ছাড়বে।” মা চুমুক দিয়ে এক নিশ্বাসে মদের গ্লাস টা শেষ করে দিয়ে আা : করে একটা আওয়াজ করে, বললো” তাই নাকি, কত দিচ্ছে এক এক জন। দুজন কি একসাথেই করবে নাকি?”
রবি আঙ্কেল: না না সোনা , দুজনে as group বুকিং করেছে 50 হাজার দেবে এক রাতের জন্য।
মা: বাহ ভালোই ডিল করেছ। তবে আবার গ্রুপ ? না না এক এক করে করতে বলো প্লিস। রিসোর্ট এর ইনসিডেন্ট টার পর আমার ভয় করে।
রবি আঙ্কেল: কম অন ইউ শুড হ্যাভ ফান। তোমার কাছে দুজন কোনো ব্যাপারই না। মাঝে মাঝে ড্রিঙ্কস ব্রেক নিয়ে ব্যাপার টা ইজি করে নেবে বুঝলে।
মা: বুঝলাম, অ্যাডভান্স নিয়েছ?
রবি আঙ্কেল: ইয়েস হানি, পুরো ফিফটি পার্সেন্ট টাকা ট্রান্সফার করে দিয়েছে অলরেডী। খুব ভালো পার্টি। তোমাকে মনে ধরলে ওদের মাল্টিন্যাশনাল কর্পোরেট কোম্পানির বাধা এসকর্ট রূপে তোমার সব ডেট রিজার্ভ করবে, মানে তুমি শুধু ঐ কোম্পানির হয়েই সব কাস্টমার দের সার্ভ করবে। তার আগে ওদের বাধা যিনি এসকর্ট আছেন মিস সেনগুপ্তা তোমাকে ঘষে মেজে দেশি বিদেশি ক্লায়েন্ট দের সাথে ওঠা বসা করার যোগ্য বানিয়ে দেবে। একটা পার্মানেন্ট ইনকাম এর সোর্স আসবে। মাস গেলে একটা স্যালারি রূপে একগাদা টাকা তোমার একাউন্ট এ ঢুকবে, বুঝলে এটা কত বড়ো opotunity?
মা গ্লাসে আবার পানীয় ঢালতে ঢালতে বললো, বাঃ বেশ, শুনে তো ভালো ই মনে হচ্ছে। দেখা যাক ওদের খুশি করতে পারি কিনা। কাল কখন নিয়ে আসছ ওনাদের আমার এখানে?
রবি আঙ্কেল মায়ের হাত ধরে তাকে আরো একটু কাছে টেনে কাধের কাছে চুমু খেয়ে বললো, ” হুমম ডার্লিং সেখানেই একটা ছোট প্রব্লেম আছে। ওরা যথেষ্ট হাই লেভেল এর পার্টি ওদের কে কিছুতেই তোমার বাড়ি আসতে ইনসিস্ট করতে পারলাম না। ওরা এই মিটিং টা কাল এয়ারপোর্ট এর কাছে যে বড়ো ফাইভ স্টার হোটেল টা আছে সেখানেই করতে চায়। ওখানে রুম অলরেডী বুক করে ফেলেছে। আমাকে কাল বিকেল চারটে নাগাদ তোমাকে ওখানে হাজির করতে হবে।”
মা হাত থেকে গ্লাস নামিয়ে রেখে আঙ্কেল এর থেকে নিজেকে ছাড়িয়ে সোজা হয়ে বসে বললো, ” এর মানে কি? আমাকে হোটেল রুমে গিয়ে করতে হবে, এরকম কথা তো ছিল না। আমাকে জিজ্ঞ্যেস না করে তুমি ওদের বুকিং কনফার্ম করে দিলে, টেল মি why??
রবি আঙ্কেল তাকে জড়িয়ে ধরে গালে চুমু খেতে খেতে বলল, ” কম অন ইন্দ্রানী, সব ক্ষেত্রে বাড়িতে বা আমার ফ্ল্যাটে থেকে হবে না বুঝলে, ফাইভ স্টার হোটেল রুমে আজকাল এসব করা টোটালি সেফ, ভয় এর কিছু নেই। হোটেল রুমে মিট করলে, এটা আলাদা ক্লাস বাড়বে, আমরা ক্লায়েন্ট দের থেকে রেট টাও বেশি চাইতে পারবো । তুমি কোনদিন যাও নি বলে ভয় পাচ্ছো, একবার যেতে যেতে দেখবে অভ্যাস হয়ে যাবে। তখন বাড়িতে আর করতে চাইবে না” এই বলে মা কে সোফার উপর চেপে ধরে ঠোঁটে চুমু খেতে লাগল। তার সাথে মাই টে হাত ঘষতে লাগলো। স্পর্শকাতর দুটো জায়গায় রবি আঙ্কেল এর ছোয়া পেয়ে পাগল হয়ে উঠলো। সোফার উপর এই হাউস কোট এর লেস খুলে, আঙ্কেল কে আদর করতে শুরু করলো। রাত শেষ হবার আগেই রবি আঙ্কেল মা কে পরের দিন ফাইভ স্টার হোটেল রুমে ক্লায়েন্ট দের সার্ভিস দেওয়ার বিষয়ে রাজি করে ফেললো। মা প্রথমে হোটেলে গিিয়ে তাদের কে সার্ভিস দেওয়ার বিষয়ে নিম রাজি থাকলেও শেষে নেশার ঘোরে আরো একবার রবি আঙ্কেল এর কথায় এসে রাজি হয়ে গেল। মা বেশ্যা হয়ে মোটের উপর ভালোই রোজগার করছিলো, সপ্তাহে তিন চার দিন গতর খাটিয়ে মা যা পাচ্ছিল তাতেই সন্তুষ্ট ছিল কিন্তু রবি আঙ্কেল এর ওতে পেট ভরছিল না। তাই রবি আঙ্কেল এর লোভের জন্য এই ভাবে অজান্তে মা অনেক নতুন জিনিস এ অভ্যস্ত হতে শুরু করলো। এই ভাবে শুরু হলো আমার মায়ের বেশ্যা জীবনের দ্বিতীয় অধ্যায়।

পর্ব ১৭

পরের দিন মা তাড়াতাড়ি লাঞ্চ সেরে বাড়ি থেকে বেরিয়েছিল। যাওয়ার আগে মা ঘুণাক্ষরেও জানত না যে তার জীবনে একটা কত বড়ো পরিবর্তন আসতে চলেছে। পার্লারে গিয়ে রূপ চর্চা করে রবি আঙ্কেল এর সঙ্গে নির্দিষ্ট ফাইভ স্টার হোটেলে নির্দিষ্ট রুমের ভেতরে গিয়ে হাজির হলো। রবি আঙ্কেল মা কে ক্লায়েন্ট এর সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে যথারীতি রুমের বাইরে বেরিয়ে যায়। ওরা দুজনেই অবাঙালি ছিল। একজনের বয়স একটু বেশি ৫০+ আরেকজন এই ৩৫-৩৬ হবে। দুজনেই বেশ সুপুরুষ, লম্বা চওড়া চেহারা। আলাপ পর্ব মেটার পর, ওরা মিউজিক চালিয়ে তাড়াতাড়ি মা কে জানলার কাচের দেওয়ালের সামনে দাড় করিয়ে রেখে স্ট্রিপ টিজ পারফর্ম করতে নির্দেশ দিল। মা কোনোদিন মিউজিক এর তালে তালে স্ট্রিপ টিজ করে নি। ক্লায়েন্ট দের থেকে পিছন দিক ফিরে আস্তে আস্তে শাড়ির আঁচল সরিয়ে ব্লাউজের পিছনের দড়ি টান মেরে খুলে স্ট্রিপ টিজ পারফর্ম করতে শুরু করলো। মিনিট দশেক একই ভাবে স্ট্রিপ টিজ করতে করতে শাড়ি আর ব্লাউজ খুলে ফেলে জাস্ট ব্রা আর শায়া পড়া অবস্থা তে আসতেই একজন ক্লায়েন্ট যার কম বয়েশ ছিল সে উঠে পড়ে মার কাছে এসে মিউজিক এর তালে তালে নাচতে লাগলো। সেই ব্যাক্তি মার পিছনে এসে চুপিসারে তার ব্রা র হুক খুলে দিল। ব্রার হুক খুলে দিতেই মা স্ট্রিপ টিজ করা থামিয়ে দিল। দুজন অচেনা পুরুষের সামনে শরীরের অনাবৃত অংশ ঢাকতে চেষ্টা করলো। কিন্তু পারলো না, ব্রা যখন মার বুকের উপর ঝুলছে এমত অবস্থায় ঐ ক্লায়েন্ট মা কে নিয়ে আরেক পাশে র সোফা তে নিয়ে আসলো। তারপর শার্ট এর বাটন খুলে মার গায়ে গা লাগিয়ে বসে তার হাত ধরে চেপে কাধে কানের পাশে চুমু খেতে আরম্ভ করলো। মা বাধা দিতে পারলো না। মুখে জোর করে একটা হাসি এনে ঐ ক্লায়েন্ট কে নিজের কাছে টেনে নিতে বাধ্য হলো। আরেক জন ক্লায়েন্ট যার বয়েস বেশি ছিল সে সামনের সোফা টে বসে মা আর ঐ ব্যাক্তির কাম লীলা দেখতে দেখতে মদ পান করছিলেন। আদর করতে করতে মার সায়ার লেস এও হাত পড়লো। ঐ ক্লায়েন্ট টান মেরে সায়া টাও মার শরীর থেকে আলাদা করে দিলেন। সায়া টেনে খুলে ওটা সামনে মদের গ্লাস নিয়ে বসে থাকা ভদ্রলোকের দিকে ছুড়ে দিল। ঐ ভদ্রলোক ওটা লুফে নিয়ে নিজের গায়ে জড়িয়ে নিল। কম বোয়েসের ক্লায়েন্ট মার ঠোট তাকে আঙ্গুর চোষার মত করে চুষতে লাগছিল, কুড়ি মিনিট ধরে খেপে খেপে চুষে মার লাল লিপস্টিকের রং ঠোঁট থেকে তুলে ফেলে তার উন্নত পুরুষ্টু মাই জোড়া র দিকে নজর দিল। মিনিট খানেক এর মধ্যে ওগুলো নিয়ে খেলতে খেলতে মার হাল বেহাল করে ছাড়লো, ঐ ক্লায়েন্ট এর অত্যাচারে মা যখন ছট পট করছে সেইসময় বয়স্ক্ ব্যাক্তি টিও নিজের প্যান্ট খুলে ঐ সোফায় যোগ দিলো। মা চোখ মেলে ঐ ব্যাক্তির দিকে তাকাতেই চমকে উঠেছিল। ঐ ব্যক্তি আগে থেকেই ইন্টারকোর্স করার জন্য এক নামী বহুজাতিক সংস্থার ব্র্যান্ডেড স্ট্রবেরি ফ্লাভর কনডম পরে রেডি ছিলেন। আর তার পেনিস টাও খাড়া হয়ে মায়ের দিকে উচিয়ে ছিল। তারপর শুরু হলো দুই দিক থেকে চেপে ধরে যৌন নিপীড়ন। দুজন ক্লায়েন্ট এর মধ্যে একজনের মুখ মায়ের বুকে আর একজনের যোনীদেশে দেশে ঘোরা ফেরা শুরু করতে ই মা যৌন উত্তেজনার পাগল হয়ে উঠলো। দুজনের বিশাল সাইজের পেনিস প্রায় একই সময়ে মায়ের শরীরে প্রবেশ করলো। মা ডবল পেনালট্রেশন এ সেভাবে অভ্যস্ত ছিল না। তাই রবি আঙ্কেল এর উপদেশ মেনে, বাড়ি থেকেই হোটেলের উদ্দ্যেশে যাওয়ার সময় দুটো ছিদ্রেই ভালো করে জেল লাগিয়ে নিয়েছিল। তাই ওরা যখন একই সঙ্গে একই ছিদ্রে দুটো বড়ো ৭ ইঞ্চি বাড়া ঢোকালো মার ব্যাথা একটু হলেও কম হয়েছিল। মার গুদ বয়েসের তুলনায় টাইট ছিল, কাজেই ওরা কুড়ি মিনিট ঠাপানোর পর অর্গানিজম রিলিস করে ফেললো। মা তখন ওদের যৌন চাহিদা পূরণ করে রীতিমত ক্লান্ত, তাই ওরা দশ মিনিট মত একটা ড্রিংক ব্রেক দিল। সামান্য জিরিয়ে নিয়ে, মা ওদের কে হাসি মুখে ড্রিংক বানিয়ে সার্ভ করলো। ওদের আবদার রেখে নিজেও একটা স্মল পেগ বানিয়ে খেললো। ঐ ড্রিঙ্কস ব্রেক এর পর আবার ওরা মা কে নিয়ে খেলতে আরম্ভ করলো, এই বার খেলা টা বিছানায় হল। বিছানায় ওদের কে নিয়ে একসাথে সেক্স করতে করতে আচমকা মায়ের দৃষ্টি বেড সাইড টেবিলের উপর পড়েছিল, সেখানে একটা ছোটো আধুনিক হ্যান্ডিকাম ক্যামেরা অন অবস্থায় রাখা ছিল। অর্থাৎ মা ঐ রুমে এসে যা যা করছিল সব রেকর্ড হচ্ছিল। ওটা অন অবস্থায় সেট করা আছে দেখে মা চমকে উঠেছিল, দুজন এর আদর সামলাতে সামলাতে জিজ্ঞেস ও করলো, ” ঐ ক্যামেরা টা ওখানে চালানো আছে কেনো? ওটা প্লিজ অফ করুন না। ” যার বয়স কম ছিল সে মার বুকে নিজের মুখ ঘষতে ঘষতে উত্তর দিয়েছিল, ” একদম ঘাবড়াবেন না ম্যাডাম, আপনি একটা টেস্ট দিচ্ছেন, তাই ওটা রেকর্ড হচ্ছে। আপনার পারফরমেন্স যদি আমাদের কোম্পানির তিনজন বোর্ড ডিরেক্টর এর ভালো লাগে তাহলে আপনি খুব তাড়াতাড়ি একটা গুড নিউজ পাবেন।” মা বললো, সে ঠিক আছে, কিন্তু এসব ভিডিও রেকর্ড করছেন কেনো।” এইবার বয়োস্ক ক্লায়েন্ট মার ঠোট এর পাতা কামড়ে ধরে বলল, ” আপনি বোধ হয় খুব বেশি দিন এই লাইনে আসেন নি তাই না ম্যাডাম, এসব প্রথম যারা আমাদের মতন বড়ো কোম্পানি টে কাজ করতে আসে তাদের সঙ্গে হয়েই থাকে। তুমি এসব নিয়ে না ভেবে তোমার আজকে যে কাজ তার জন্য এসেছ তাতে ফোকাস করো। সমঝ গয়ী না” এরপর মা আর ওদের কাছে কোনো ট্যা ফ করার সুযোগ পেলো না। আরো এক দেড় ঘণ্টা ক্রমাগত বিছানায় গতর খাটিয়ে মা কে ক্লান্ত করে ওরা ডিনার ব্রেক নিয়েছিল। এই ব্রেকের মধ্যে মা কে ওরা কোনো ড্রেস পড়তে allow করলো না। ওরা টেলিফোনে খাবার অর্ডার করে মা কে নির্দেশ দিল, এই মৌকায় যা খাবার খেয়ে নিতে নাহলে সকালের আগে কিছু খাবার জুটবে না। মা বললো আমি এখন কিছু খাবো না, আপনারা খেয়ে নিন। আমি একটু জিরিয়ে নি। মিনারেল বোতলের ছিপি খুলে ঢক ঢক করে অনেক খানি জল খেয়ে বাথরুমে গিয়ে মা ফ্রেশ বিছানা য় ফিরে সবে মাত্র বসেছে, এমন সময় রুমের ডোর বেল বেজে উঠল, বাইরে থেকে কণ্ঠস্বর এলো, “স্যার আপনাদের ডিনার এসেছে।” বয়স্ক ক্লায়েন্ট মা কে নির্দেশ দিল, যাও দরজা টা ওপেন করে রুম বয় কে ভেতরে নিয়ে আসো, আর হ্যা এই ভাবেই যাবে বুঝলে, ফুল নেকেড।” মা যন্ত্রের মতন মাথা নেড়ে ঐ ক্লায়েন্ট এর নির্দেশ পালন করলো। মা নগ্ন অবস্থা তেই দরজা খুলে দিল, রুম বয় ভেতরে এসে ঐ কিং সাইজ বেড এর সামনে সুদৃশ্য টেবিলে ট্রে তে করে আনা ডিনার ডিস গুলো নামিয়ে রাখতে রাখতে আর চোখে মার শরীরের উপর লোলুপ দৃষ্টিতে চোখ বুলালো। মা কে অন্য দিকে তাকিয়ে এই অপমানকর লজ্জায় ভরা মুহূর্ত টা হজম করতে হয়েছিল। রুম বয় খাবার রেখে টিপস নিয়ে চলে যাওয়ার পর মা কেই ওদের কে খাবার পরিবেশন করতে হয়েছিল। খেতে খেতে ওদের এতো মাংসের পিস ও মুখে নিতে হচ্ছিল। আধ ঘন্টার মত সময় এই ডিনার এর জন্য ব্যয় করে ওরা আবার মূল কাজে মনোনিবেশ করল, এই বার মায়ের চুলের উপর যত্ন করে আটা হেয়ার ক্লিপ খুলে ফেলে দিয়ে তার চুল টা ছেড়ে দিল। তারপর আবার দুই দিক থেকে চেপে ধরে চলল অবাধ যৌন মিলন। মা ভালো মতই টের পেয়েছিল যে কোন খেলোয়াড় দের খপ্পরে পড়েছে, ওরা ওদের কোম্পানির পক্ষে দারুন এক্সপার্ট টেস্টার ছিল। বিগত তিন চার মাসে মা পাকাপাকি বেশ্যা গিরি করতে করতে রবি আঙ্কেল দের সাথে শুয়ে যা যা শিখেছিল, সব টা ওদের কাছে উজাড় করে দিচ্ছিল। রাত সাড়ে তিনটা অবধি উল্টে পাল্টে থ্রী সাম সেক্স চললো। তারপরও ওরা মা কে বেশ অনেকক্ষন ধরে চটকালো, তার সহ্যের শেষ সীমায় তুলে দিয়ে মা যখন ওরা ছাড়লো তখন মার শরীরের যাবতীয় এনার্জি শেষ হয়ে গেছে। চোখ বন্ধ করেওদের পাশে শুয়ে থেকে মা শুনতে পেলো। ওর ক্লায়েন্ট রা সিগারেট ধরিয়ে নিজেদের মধ্যে আলোচনা করছে,
” উফফ ক্যা কারাক মাল হে স্যার , আইসা মাল দেল্লী মে ভি নেহি মীলেগা। আচ্ছা ফুটেজ ভি মিলা , আজ মজা আ গয়া।” বয়স্ক ক্লায়েন্ট ওর কথার রেশ টেনে বললো, বয়স একটু বেশি আছে এই ম্যাডাম এর তাও বলছি টেম্পোরারি বেসিসে she will be right choice।”

পর্ব ১৮

হোটেল রুমের ভেতর ঐ বয়েসী ক্লায়েন্ট তার সিনিওর কলিগের কথা সমর্থন করে বললো, ঠিক হে, ইসকো সিলেক্ট করতে হে, পজিটিভ মেসেজ ভেজতে হে, স্যাটিসফাই কিয়া হুমলোগ কো, ইটনা তোহ ইনকা হক বন্টাই হে। এ ম্যাডাম হামারে রিক্রুট হে হামারে হার baat মানেগী।” বয়োস্ক ক্লায়েন্ট এর জবাবে বলল, ” ওকে অভি ইসকো পেমেন্ট দে কে ছর দো, ইসস এসকর্ট কী জো ম্যানেজার হে উস্কো কল কার দো। ও যাতে এখানে এসে ওকে নিয়ে যায়, তারপর আমাদের ও তো মর্নিং ফ্লাইট ধরে সিঙ্গাপুর যেতে হবে। ” এই ভাবে মায়ের জীবন এর যতটুকু অংশ spoiled Howa বাকি ছিল সেইটুকুও সর্বনাশ হবার শিলমোহর ঐ রাতে ঐ এয়ারপোর্ট সংলগ্ন ফাইভ স্টার হোটেল রুমের ভেতর পরে গেলো। আমার মা জানতেই পারলো না যে কখন তার ছবি আর ওদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর ভিডিও ফুটেজ মুম্বাই টে ঐ কোম্পানির হেড অফিসে বোর্ড ডিরেক্টর দের কাছে পৌঁছে গেলো। ২৪ ঘণ্টার মধ্যে ওখান থেকে ইমেলে সবুজ সংকেত আসলো। মা বাড়িতে রবি আঙ্কেল এর সঙ্গে হাং আউট করছিল, গত রাতের অভিজ্ঞতা র হাং ওভার তখনও কাটে নি। ঐ ফাইভ স্টার হোটেল রুমে দুজন এর সঙ্গে ক্ষেপে ক্ষেপে প্রায় ১০ ঘণ্টার বেশি সময় ধরে সেক্স করায়, মার শরীরের গাটে গাট এ ব্যাথা করছিল। এমন সময় রবি আঙ্কেল এর ফো নে ঐ কোম্পানির এক সিনিওর এক্সিকিউটিভ এর কল এলো। এই ফোন কল টা আসার পর রবি আঙ্কেল এর মুখের ভাব গেলো পাল্টে। ” Yes Sir, she definitely sign and join the job from tomorrow, it’s our great fortune to serve you.”
ফোনটা রেখে মাকে জড়িয়ে একটা ঝাপ্পি খেয়ে রবি আঙ্কেল আনন্দে আত্মহারা হয়ে বললো, ” ইন্দ্রানী champain আনাও , আজ সেলিব্রেট করবো। ঐ কোম্পানির ইস্টার্ন জোনের প্রোজেক্ট ম্যানেজার ফোন করে ছিল, you are selected! Yes ইন্দ্রানী you just made it.”
” ওদের কোম্পানি তোমাকে দুই বছরের জন্য জব দিতে চায়, ভালো স্যালারি, আর হোটেল রুমে স্পেশাল অপারেশন এ গেলে এক্সট্রা compensation। দারুন খবর কী বলো। কাল সকাল দশটায় ওদের অফিসে রিপোর্টিং।”
মা এই খবর টা শুনে খুব একটা খুশি হলো না। বরং চ মুখে একটা চরম উদ্বেগ প্রকাশ করে রবি আঙ্কেল কে বললো, ” রবি আমার এদের ব্যাপারটা মোটেই ভালো লাগছে না। কাল ওরা যেভাবে আমাকে ভোগ করলো, সেটা দেখার পর, আমার ওদের কোম্পানি টে বাধা কর্পোরেট এসকর্ট রূপ এ যোগ দিতে ভয় করছে।” রবি আঙ্কেল মার কাধে হাত দিয়ে, তাকে আশ্বস্ত করে বললো, ” কম অন ইন্দ্রানী, এত বড়ো চান্স পেয়ে তুমি ছেড়ে দেবে, কত নামী মডেল অ্যাকট্রেস এই জব টা পাওয়ার জন্য অডিশন দিয়েছিল তুমি সেটা জানো। এরকম একটা নিচ্চিন্ত চাকরি কেউ ছারে? আগামী দুই বছরে তুমি যা টাকা সম্পত্তি বানিয়ে নেবে আমি নিচ্চিত তোমার আগামী তিন প্রজন্ম সেফ বসে খাবে। আর আমার ধারণা মাত্র দুই বছর না তোমাকে পেলে ওরা যতদিন পর্যন্ত তুমি বিছানায় পারফর্ম করার মতন সক্ষম থাকবে ঠিক ততদিন তোমাকে পুষবে। আরে সপ্তাহে মাত্র দুই থেকে তিনটে এটেম্পট, জলদি সব অভ্যাস হয়ে যাবে, বুঝলে, কম অন এই নাও মাল খাও, নার্ভ স্টেডি করো, সামনে অনেক বড়ো কাজ পরে আছে। অনেক বড়ো বড়ো রাঘব বোয়াল দের খিদে তোমাকে মেটাতে হবে।”
মা রবি আঙ্কেল এর কথা শুনে, পরের দিন অফিসে গেল। ওখানে গিয়ে কিছু অফিসিয়াল ফর্মালিটি অর্থাৎ পেপারে সাইন করে নেওয়ার পর, প্রোজেক্ট ম্যানেজার মিস্টার সর্খেল বেল টিপে বেয়ারা কে বললো, সেনগুপ্তা ম্যাডাম এসেছেন, ওনাকে একটু আমার কেবিনে ডাকো তো। বেয়ারা মাথা নেড়ে আদেশ পালন করতে চলে গেলো। মিনিট খানেক এর মধ্যে অসাধারণ দেখতে এক মডার্ন মধ্য যৌবনের স্মার্ট একজন লেডি মিস্টার সর্খেল এর কেবিনে প্রবেশ করলো।
ওকে দেখে মিস্টার সরখেল বললো, ওয়েলকম মিস সেনগুপ্তা, মিট ইউর নিউ কলিগ মিসেস রায়। একে চট পট ঘষে মেজে তৈরি করার ভার এখন তোমার হাতে, আজ থেকেই কাজে লেগে যাও। She is all yours।”
পেপার ওয়র্ক সেরে মা মিস সেনগুপ্তা র সঙ্গে উঠে এসে ওর কেবিনে এসে বসলো। কফি খেতে খেতে দুজনের মধ্যে প্রাথমিক আলাপ সেরে, সাধারণ কথা বার্তা শুরু হল। মিস সেনগুপ্তা মা কে ভালো করে জরিপ করতে করতে বলল, ফিগার তো তোমার দারুন রেখেছো, এখন মেইন যেটা শিখতে হবে হাই ক্লাস পার্টি কে বিছানায় আর বিছানার বাইরে সন্তুষ্ট করা। তোমাকে কয়েক টা ট্রিক শিখিয়ে দেবো, বাকিটা তুমি সহজে এডপ্ট করে নেবে। তুমি যে শাড়ি টা পড়ে আছো সেটা ঠিক হি আছে, ব্লাউজ টা পাল্টে ফেলো, এই দাড়াও আমার কাছে একটা আছে, তোমার মনে হয় ফিটিংস হয়ে যাবে, এই বলে মিস সেনগুপ্তা ওর অফিস টেবিলের ড্রয়ার খুলে একটা কালো রঙের নুডল স্ট্রাপ ব্রা বার করলো। ওটা মার হাতে দিয়ে বললো, ” নাও ইন্দ্রানী এটা পরে নাও, এটা পড়লে ইউ লুকিং গর্গেস। তোমার দিক থেকে চোখ ফেরানো যাবে না।” মা কে ব্লাউজ টা পাল্টে নুডল স্ট্রাপড ব্রা পরে নিতে হল। ওটা পড়ার কিছুক্ষন পর থেকে মার বগলের তলা থেকে ঘামের বিন্দু বিন্দু স্রোত বের হাতে শুরু করলো। তার ফলে মার ব্রা টা ভিজে যাচ্ছিলো, এই অবস্থায় মার মুখ অস্বস্তি টে শুকিয়ে গেছিল। মিস সেনগুপ্তা কে বললো, “আমি কি আমার ব্লাউজ টা পড়ে নিতে পারি? এটা ভীষণ টাইট, আর চাপ হাওয়ায় ভীষণ ঘাম হচ্ছে।” মিস সেনগুপ্তা হেসে বললো, ” না না ইন্দ্রানী, ছাড়বে না, ইউ লুকিং হট, ইউ লুকিং লাইক এ পারফেক্ট স্লাট, তোমাকে এরকম কস্টিউম পরা হ্যাবিট করতে হবে, আর যাতে টাইট লাগে , বগল আর বুকের খাঁজে ঘাম হয় সেজন্য তই এধরনের পোশাক পড়া, বুঝলে না, এছাড়া জলদি বুকের নিপলস এ আর কোমরের নাভি হোল এ piercing করিয়ে নেবে, আমার চেনা জায়গা আছে ওরাই তোমাকে সব কিছু করে দেবে, আর কোমরের কাছে অথবা কাধের পিছনে একটা অ্যাট্রেক্টিভ ট্যাটু করাতে হবে। আমি তো আছি, আস্তে সব কিছু শিখে যাবে।” ” আর একটা বিষয় মাথায় রেখো, এবার থেকে অফিস অথবা হোটেল রুম তাকেই বাড়ি বানিয়ে নাও। চলো আমার সাথে, আমরা সামনের ঐ শপিং মলে যাই, তোমার জন্য কয়েক টা অফিস সুইট সিলেক্ট করে দি এবার থেকে কোনো বড়ো বিজনেস মিটিংএ এলে শাড়ি র পাশাপাশি অফিস সুইট ও পড়তে হবে। মা সেদিন ই ওদের অফিস থেকে বেরিয়ে মিস সেনগুপ্তর সঙ্গে গিয়ে দুটো সুইট আর তার সঙ্গে পড়ার জন্য তিনটে লাইট কলরের শার্ট, ট্রান্সপারেন্ট ব্রা প্যান্টি, একটা স্কার্ট, একটা টাইট ফিটিংসের ট্রাউজার কিনলো। বাড়িতে এসে আয়নার সামনে ট্রায়াল করে দেখা গেলো, মার পুরো লুক টাই পাল্টে গেছে ঐ সুট আর ট্রাউজার পরে। পরের দিন থেকে মার অফিসিয়াল ডিউটি স্টার্ট হলো, রবি আঙ্কেল মা কে আরো অনেক টাকা রোজগারের স্বপ্ন দেখিয়ে একটা বড়ো কোম্পানির কাছে রীতিমত বিক্রি করে দিয়েছিল। কন্ট্রাক্ট এর টার্ম অ্যান্ড কন্ডিশন অনুযায়ী, মার দুই বছরের আগে ঐ কাজ থেকে বেরিয়ে আসার কোনো পথ খোলা ছিল না। মা আমার চোখের সামনে থেকে মিস সেনগুপ্তের দেখানো স্টাইলে সেজে গুজে গট গট করে আবার ঐ এয়ার পোর্ট সংলগ্ন ফাইভ স্টার হোটেলে র উদ্দেশ্যে বেরিয়ে গেলো, মা বেরিয়ে যাওয়ার পর, রুমা আণ্টি ও আমাকে কল করলো। আমাকে ওর ফ্ল্যাটে ডেকে পাঠালো, আমিও বাড়ি তালা বন্ধ করে আন্টির নিমন্ত্রণ রক্ষা করলাম। কাজেই যে দিন মা ঐ কোম্পানির হয়ে প্রথম বার হোটেল রুমে গিয়ে ডেবিউ করলো সেদিন আমি বাড়ি থাকতে পারলাম না। তাই মা সেদিন কখন বেড়ালো, কার সাথে কিরকম সেজে গুজে বেরিয়েছিল সেসব আপডেট আমি পরে পেয়ে ছিলাম।
রুমা আণ্টি আমি ওর ফ্ল্যাটে বেশ কয়েক দিন বাদে যাওয়ার পর বললো, ” এই যে সুরো তোর মা তো নিজেকে হাই ফাই জায়গায় নিয়ে যাচ্ছে সঠিক জায়গায় সঠিক মানুষের সঙ্গে শুয়ে, তুই এগোতে এত কেনো এত ভয় পাচ্ছিস বল তো?”
আমি বললাম কোথায় আমিও তো করছি। রেজাল্ট টা বেরোলে, আমিও একটা জায়গায় পৌঁছাবো। ” আমি তোর অ্যাকাডেমিক কেরিয়ার নিয়ে চিন্তিত নই। আমি তোর পার্শনাল লাইফ নিয়ে ওরিড, তুই চাষ তো এটা আরো কলোর ফুল বানাতে পারিস। নতুন সম্পর্কে জড়াতে পারিস, এত কম বয়েসে এতটা একাকিত্ব তোকে পাগল করে দেবে” আমি উত্তরে বলি এই ভাবেই ভালো আছি। চাহিদা মেটানোর জন্য তোমরা তো আছো” রুমা আণ্টি বললো, ” লাইফ অত সোজা না বুঝলি, তোর একটা সঙ্গিনী দরকার, যে তোর মন কে বুঝবে, তোকে সঙ্গ দেবে। এরকম এক জনের সন্ধান পেয়েছি বুঝলি। ওর সঙ্গে ডেট করে দেখ, ভালো লাগবে।” আমি জিজ্ঞেস করলাম, ইনি আবার কে? কবিতা আণ্টি দের মতন ওতো আগ্রেশিভ হবে না তো?”
রুমা আণ্টি আমার শার্ট এর বাটন খুলতে খুলতে বললো, আরে না না, একেবারে শান্ত লাজুক প্রকৃতির নারী। তোর মতন ছেলের খোঁজে আছে। পরশু দিন তোর সাথে আলাপ করিয়ে দেবো। দেখবি এর মতন নারী কেই তোর দরকার, সঙ্গিনী হিসাবে তোর যে একটু বেশি বয়স এর নারী পছন্দ সেটা আমি জানি। এর বয়স একটু বাড়তি কিন্তু দেখতে অসাধারণ সুন্দরী। তোর থেকে ১৩ বছরের বড় কিন্তু তোকে ভালো care করবে।” আমি চুপ করে গেলাম রুমা আণ্টি আমাকে টপ লেস করে আমার বুকে মুখ ঘষতে ঘষতে বলল, এ কদিন তোকে ছার দিয়ে রেখেছি, দেখি মা কে দেখে কি কি শিখলি এই ক দিনে, আজকে বাড়ি ফিরবার জন্য কোনো তাড়া দেখালে আমি কিন্তু শুনবো, আজকে ২৪ ঘণ্টা, তুই শুধু আমার আর কারোর না।” আমার বুকে নিজের নরম মুখ ঘষতে ঘষতে খুব সহজেই হিট তুলে দিল। আমাকে বেড রুমে নিয়ে গিয়ে বিছানায় শুয়ে দিয়ে, নিজেও হাউস কোট টা খুলে ফেলে আমার উপর শুয়ে পড়ল। গরম হয়ে রুমা আণ্টি কে প্রাণ ভোরে আদর করতে আরম্ভ করলাম। রুমা আণ্টি র সঙ্গে আমার মায়ের ফিগারের একটা অদ্ভুত মিল ছিল। তাই জন্য বোধ হয় রুমা আণ্টি র শরীরী আবেদন আমার পক্ষে অস্বীকার করা কঠিন ছিল, আমি ওর অন্তর্বাস টা টান মেরে খুলে ফেললাম, রুমা আণ্টি আমার কোমরের উপর বসে উঠ বোস করতে করতে ঠাপ নিচ্ছিল। আমার চোখের সামনে ওর মাই জোড়া পেন্ডুলাম এর মতন দুলছিল। সব জ্বালা যন্ত্রণা ভুলে আমি রুমা আণ্টির শরীরের আবেদনে হারিয়ে গেলাম, এর আগেও একাধিক বার একসাথে শোবার ফলে, রুমা আণ্টির সামনে আমি সহজ ছিলাম। এক ঘণ্টার বেশি সময় ধরে বিছানায় অন্তরঙ্গ অবস্থায় সেক্স করে যখন উঠলাম ঘড়িতে রাত দেড়টা বেজে গেছে। এত রাতে রুমা আণ্টি আমাকে কিছুতেই বেরোতে দিলো না। রুমা আণ্টি র ওয়ার্ড্রবে আমার জন্য ঘরে পড়ার শর্টস , প্যাজামা এমন কি এক্সট্রা স্লিভলেস টি শার্ট রাখা ছিল, রুমা আণ্টি সেটা বের করে দিল, আমি চেঞ্জ করে এসে রুমা আণ্টি র সঙ্গে এক বিছানায় জোড়া জুড়ি অবস্থায় শুয়ে পরলাম। রুমা আণ্টির বুকের উপর মাথা রেখে ঘুমিয়ে ও পরলাম। সকালে উঠে ব্রেকফাস্ট করে রুমা আন্টির থেকে বিদায় নেওয়ার সময় আণ্টি আমাকে জড়িয়ে ধরে আমার গালে চুমু খেয়ে বললো,” কাল রাতে ইউ আর awesome। আজ তোকে একদম ছাড়তে ইচ্ছে করছে না। আজ রাতে তোর কি প্ল্যান?” আমি বললাম “নাথিং, আজ মনে হয় একা একাই ডিনার খেতে হবে।”
রুমা আন্টি বলল, ” তোর মা আজ কেও বাড়ির বাইরে রাত কাটাবে তাই তো?”
আমি বললাম, ” হ্যা সেরকম ই তো মনে হচ্ছে, ফোনে পাচ্ছি না। হোটেল রুম থেকে বাড়ি ফেরে নি। ফিরলে জানতে পারতাম।”
রুমা আণ্টি: লাভলি, তাহলে শোন আজ রাত নটার সময় রেডি থাকবি। আমরা বেরোব ওকে।
আমি: কোথায়?
রুমা আণ্টি: আরে চল না, জায়গা টা সারপ্রাইজ থাক। কোনোদিন যাস নি ওখানে। দারুন এঞ্জয় হবে।

পর্ব ১৯

মা সেদিন ও বাড়ি ফিরতে পারলো না। আর কথা মত রুমা আণ্টি নটা বাজতেই আমাকে নিতে আমাদের বাড়ির দরজায় চলে আসলো। রুমা আণ্টি একটা Western party wear costume pore এসেছিল। পোশাক টা ওর হাঁটুর বেশ খানিক টা উপরে শেষ হয়েছিল। রুমা আণ্টি কে এত হট আর সুন্দরী এর আগে দেখা যায় নি। ওর দিক থেকে চোখ সরাতে পারছিলাম না। রুমা আণ্টি আমার মুগ্ধ হয়ে তাকিয়ে থাকা টা উপভোগ করছিল। রুমা আণ্টি নিজের মারুতি swift গাড়ি ড্রাইভ করে আমাকে নিতে এসেছিল। আমাকে ওর কথা মেনে গাড়ির ফ্রন্ট সিটে ওর পাশে উঠে বসতে হলো। আমি গাড়িতে উঠতেই, গাড়ি স্টার্ট হলো, একটা unknown destination ER উদ্দ্যেশে আমরা রওনা দিলাম। মিনিট চল্লিশ বাদে রুমা আন্টির গাড়ি টা একটা তিন তলা বাড়ির সামনে থামলো। বাড়ির গেটে লেখা ছিল ড্রিম রেসিডেন্সি ভিলা। রুমা আন্টি ঐ গেট এর দিকে point out করে বললো, আমরা জায়গা মতন এসে গেছি, চলো let’s enjoy।”
রুমা আণ্টি হাত ধরে আমাকে ঐ গেট এর ভিতর আনলো। ভেতরে ঢুকতেই আমি আবিষ্কার করলাম আমরা একটা মাস্ক পার্টি র মধ্যে এসে উপস্থিত হয়েছি। পার্টির রুল মেনে আমাদের কেও মাস্ক পরে নিতে হলো। আমরা ছাড়াও ওখানে ১০ ১২ জন কাপল আরো উপস্থিত ছিল। কিন্তু মাস্ক পরে থাকায় কারোর মুখ দেখা যাচ্ছিল না। আমার ভীষন নার্ভাস লাগছিল এত গুলো অচেনা মানুষের মাঝে এসে। তার উপর তিন চার জন সুন্দরী ম্যাচ্যার নারী তাদের পার্টনার এর সঙ্গে ঘনিষ্ঠ ভাবে বসেও যেভাবে আমার দিকে ঘুরে লোভাতুর দৃষ্টি টে তাকিয়ে তাকিয়ে দেখছিল, তাতে আমার ভারী অস্বস্তি হচ্ছিল। এক জন সুট পড়া হোস্ট এসে অনৌন্স করলো, এইবার একটা বিশেষ গেম খেলা হবে, যার মাধ্যমে যে যার পছন্দের বেড পার্টনার সিলেক্ট করবে। হোস্ট এগিয়ে এসে পুরুষদের হাতে একটা করে রঙিন এনভেলাপ ধরিয়ে দিলেন। ওটা এখন ই খোলা যাবে না, পরে বিশেষ মুহূর্ত উপস্থিত হলে খুলতে হবে। উনি বললেন লেডিস অ্যান্ড জেন্টল মেন আপনাদের হাতে যে এনভেলাপ গুলো আছে তাতে একটা নম্বর লেখা আছে। এক এক করে আজকে এই swinger পার্টিতে উপস্থিত নারী রা আমার কাছে উঠে আসবেন, আমার সামনে এই টেবিলে রাখা box থেকে একটা করে কাগজ তুলে নিয়ে আমার হাতে দেবেন। সেই কাগজে যে নম্বর থাকবে আর যার সাথে আপনাদের হাতে এনভেলাপ এর নম্বর মিলে যাবে, আগামী এক সপ্তাহের জন্য তারা একে অপরের বেড পার্টনার নির্বাচিত হবেন, তারা আজ রাত থেকেই নিজেদের মধ্যে যৌনতা উপভোগ করতে পারবে। Is it clear, so let’s start।”
Host ঘোষণা করবার সাথে সাথে Sabai besh উল্লাস প্রকাশ করে উঠলো। রুমা আণ্টি আমার কানের কাছে মুখ এনে বলল, ” কি সুরো সারপ্রাইজ টা কেমন লাগলো, আজ থেকে তুমিও এই সিক্রেট swinger ক্লাবের একজন মেম্বার, তুমি আজকেই তোমার পারফেক্ট পার্টনার খুঁজে পাবে, আমি যার কথা বলছিলাম, তিনিও আছেন এই লিস্টে, দেখা যাক তাকে ফার্স্ট চান্স এই পাও কিনা।” এই বলে কর্নারে বসা এক অপরুপ সুন্দর এক নারির দিকে আণ্টি point out করলো। আমি মুগ্ধ চোখে তাকিয়ে দেখলাম ঐ রহস্যময়ী নারী ও আমার দিকে তাকিয়ে আছে, আর মদ ভর্তি ড্রিঙ্ক এর পেয়ালা উপভোগ করছে। আমি এটাও লক্ষ্য করলাম, ওর দিকে বেশ কয়েক জন পুরুষ লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে। বলাই বাহুল্য ঐ হলে উপস্থিত নারী দের মধ্যে ওনাকে সব থেকে বেশি সেক্সী লাগছিল। একটা বেল বাজার পর খেলা শুরু হলো। পার্টি টে উপস্থিত নারী রা একে একে উঠে এসে হোস্ট এর কাছে গেলো। তারপর box থেকে একটা একটা করে কাগজ তুলে নিয়ে মিস্তরিয়াস হাসি হেসে আবার নিজেদের জায়গায় ফিরে আসলো। রুমা আণ্টি সবার শেষে উঠে বক্স থেকে কাগজ তুলে আনলেন। আমি আর চোখে ওর কাগজ থেকে নম্বর পড়ার চেষ্টা করলাম, কিন্তু রুমা আণ্টি সেটা হাত দিয়ে ঢেকে দিয়ে বললো, উহু নট চিটিং, সুরো প্লিজ লক্ষ্মী ছেলের মতন অপেক্ষা করো।” নারীদের কাগজ তোলার পর্ব মেটার পর, এবার পুরুষ দের ডাক আসলো। সবাই এক এক করে সেন্টার স্টেজে এসে হোস্ট এর কথা মতন তাদের হাতের এনভেলাপ খুলে তাতে লেখা নম্বর টা ঘোষণা করলো, প্রত্যেক বার ঘোষণা করার সাথে সাথে বাকি সবার। যার নম্বর ম্যাচ করছিল, সে হাত তুলে উঠে এসে সংশ্লিষ্ট পুরুষের পাসে দাঁড়াচ্ছিল। তারপর একসাথে হাত ধরাধরি করে এসে পাশাপাশি বসছিল। প্রত্যেক বার যখন কেউ না কেউ এনভেলাপ খুলে তাতে লেখা নম্বর ঘোষণা করেছিলেন, বাকি সবার মধ্যে একটা উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছিল। তৃতীয় বার এই ভাবে চলার পর, এক মোটা সোটা অবাঙালি ব্যাবসায়ীর কপালে রুমা আন্টির নম্বর জুটলো। রুমা আণ্টি আমাকে চোখ মেরে কানে কানে বললো, ” ভালো খদ্দের পেয়ে গেছি, একে ধরে আমার একমাস আরামসে চলে যাবে, তুই ও নতুন পার্টনার কে অ্যাকসেপ্ট করে নিবি। দেখবি মস্তি পাবি।” হাতে একটা মদ ভর্তি পেঁয়ালা নিয়ে হাসতে হাসতে উঠে গিয়ে ঐ ব্যাক্তির পাশে গিয়ে দাঁড়ালেন। তারপর ওরা আর ফিরে এসে আমাদের সঙ্গে বসলো না, সময় নস্ট না করে, সোজা হাত ধরাধরি করে ম্যানশন এর ভেতরে চলে গেল। ওদের এই তাড়া দেখে আর সকলের মধ্যে একটা চাপা গুঞ্জন উঠলো। এই ভাবে প্রত্যেকের পালা শেষ হবার পর যখন মাত্র দুজন নারীর পার্টনার সিলেক্ট হাওয়া বাকি আমার পালা আসলো, আমি হেটে গিয়ে দুরু দুরু বুকে হোস্ট এর পাশে দাঁড়ালাম। খাম টা নিজে না খুলে হোস্ট এর কাছে দিয়ে দিলাম। হোস্ট ও বিনা বাক্য ব্যয়ে ওটা খুলে নম্বর টা ঘোষণা করে দিল। আমার এনভেলাপ এ ১৩ নম্বর লেখা ছিল। আমি পর মুহূর্তে চোখ মেলে দেখলাম, আমার সামনে বসা এক বড়ো ঘরের বধূ মাথায় হাত দিয়ে বসে পড়লো হতাশায়, আমার চোখ কর্নারে চলে গেল, দেখলাম সেই সুন্দরী রহস্যময়ী নারীর মুখে হাসি ফুটে উঠেছে। উনি হাত নেড়ে আমাকে নিজের কাছে ডাকলেন। বুঝতে বাকি রইল না, গেম এর রুল অনুযায়ী রুমা আণ্টি র সিলেক্ট করা ঐ নারী ই আমার পার্টনার নির্বাচিত হয়েছেন।
ঐ নারী দশ মিনিটের মধ্যে আমাকে হাত ধরে নিয়ে ম্যানশন এর বাইরে চলে এলেন, কিছু দূরে ওনার গাড়ি টা পার্ক করা ছিল। উনি তার সামনে এসে দরজার লক খুলে বললেন, গাড়ির ভেতরে উঠে বসো, এখানে বড্ড ভিড় , আমার এই ভিড় পছন্দ না, তার চেয়ে চলো আমার বাড়িতে, ওখানে কোনো ডিশ্চার্বনেস পাবে না।” ওনার মিষ্টি কণ্ঠস্বরে এমন একটা জোড়ালো ব্যাক্তিত্বের আভাস ছিল যে আমি সব কিছু ভুলে
মন্ত্র মুগ্ধের মত ঐ নারীর কথা ফলো করে গাড়িতে উঠে বসলাম। উনি নিজেই ড্রাইভ করে নিজের বাড়ির উদ্দেশ্যে নিয়ে চললেন। রাস্তায় একটা ধাবায় গাড়ি থামিয়ে আমরা ডিনার করে নিয়েছিলাম। গাড়িতে যেতে যেতে ওনার সাথে সামান্য আলাপ হল, আমি জানতে পারলাম ওনার নাম মিসেস নন্দিনী সেন। স্বামী চাকরি সূত্রে বিদেশে, একমাত্র মেয়ে যার ১৯ বছর বয়েস সে হোস্টেলে, অগাধ সম্পত্তির মালকিন, ব্যাবসা টাকা পয়সা র অভাব নেই, সারাদিন কাজ কারবার নিয়ে ব্যাস্ত থাকেন, এছাড়া একটা কলেজে গেস্ট লেকচারার, কিন্তু বাড়িতে দুটো কথা বলার মতন কেউ নেই। তাই বাধ্য হয়ে এই সোসাইটি টে সম্প্রতি নাম লিখিয়েছেন, শরীর আর মনের জ্বালা জুড়তে। উনি লং টার্ম রেলেশনশিপে ইন্টারেস্টেড, ঘন ঘন পার্টনার বদলানো বিশ্বাসি না।” আমাকেও আমার সম্পর্কে কিছু তথ্য শেয়ার করতে হলো। মায়ের ব্যাপার টা যথা সম্ভব চেপে গেলাম। আমরা যখন নন্দিনী সেন এর বাড়ির কাছাকাছি এসে গেছি, এই সময় ওনার ফোনে একটা কল এলো, উনি গাড়িটা সাইড করে কল টা রিসিভ করলো, দুই মিনিট ধরে যা কথা হলো তাতে দেখলাম নন্দিনীর মুখের ভাব পাল্টে গেছে। ফোন টা রেখে বললো, সর্বনাশ আমি ভুলেই গেছিলাম আজ আমার মেয়ে টা দুই মাস পরে হোস্টেল থেকে ফিরেছে, বাড়িতে ও আর ওর বন্ধুরা এখন পার্টি করছে, কাজেই এখন বাড়িতে আমাদের নো এন্ট্রি। এতটা রাস্তা চলে আসলাম, এখন কোথায় যাওয়া যায় বলো তো?”
আমি বললাম, আমার বাড়িতে আসতেই পারেন, কিন্তু আমার বাড়ি এখান থেকে এক দেড় ঘণ্টা লেগে যাবে, তার থেকে আমরা এখন যেখানে আছি, কাছেই একটা ভালো হোটেল আছে। থ্রী স্টার হোটেল। ওখানে যাওয়া যেতে পারে।” আমি হোটেলের কথা তুলতেই,
নন্দিনী একটু নার্ভাস হয়ে গেল। ও বললো,
সুরো একটা কথা আমি স্বীকার করছি, আমি কোনোদিন হোটেল রুমে গিয়ে এভাবে সময় কাটাই নি। আমার মনে হচ্ছে না এটা বেস্ট অপশন হবে।
আমি বললাম, ” আরে আপনি ভয় পাবেন না। বড়ো হোটেল গুলোয় রুম নেওয়া অনেক তাই সেফ অপশন। চলুন , কিচ্ছু হবে না।”
আমি কোনো অসুবিধা হবে না অ্যাসুরান্স দিতেই নন্দিনী সেন রাজি হলো। মিনিট পাঁচেক এর মধ্যে আমরা হোটেলে পৌঁছলাম। রিসেপশন ডেস্কে পৌঁছে রুমের জন্য enquary করতে রিসেপসানিস্ট বললো, একটাই রুম খালি আছে কিন্তু ভাড়া অনেক টা বেশি। একরাতের ভাড়া ৩৫০০ টাকা পড়বে। নন্দিনী সেন আমাকে পেতে এতটাই ডেসপারেট ছিল, যে ঐ অতিরিক্ত ভাড়া দিয়ে এক রাতের জন্য বুক করতে রাজি হয়ে গেল। রিসেপশন ডেস্ক এ ফরমালিটি পূরণ করে আমরা যখন চাবি নিয়ে ঐ রুমে পৌঁছলাম তখন সাড়ে ১২ টা বেজে গেছে। ঐ রুমে এসে দরজা বন্ধ করে, প্রথম বার যখন নন্দিনীর সামনে আমি সাহস করে নিজের শার্ট টা খুললাম, তখন আমার খেয়াল হল, সঙ্গে করে কনডম আনা হয় নি। নন্দিনী সেন এর বয়স ছিল ৩৯+। ওনার সেসময় পেরিয়ডস week চলছিল। আমার কাছে কনডম নেই শুনে উনি আরো নার্ভাস হয়ে গেলেন, ঐ হোটেল এর কাছাকাছি কোনো মেডিসিন শপ ছিল না। কাজেই আমি ঠিক করলাম, পাশের রুমে নক করে দেখবো। এক্সট্রা কনডম পাওয়া যায় কিনা। এইসব হোটেলে যেসব নারী পুরুষ রা রাত কাটাতে আসে তাদের কাছে কনডম থাকবেই। আমাদের কাছেও থাকতো যদি না আমরা একেবারে নতুন না আসতাম। যেমন ভাবা তেমন কাজ, নিজেদের রুম থেকে বেরিয়ে পাশের রুমে নক করলাম, ভেতর থেকে অবাঙালি গলায় খিস্তি ভেসে আসলো। আমি সেখানে আর না দাড়িয়ে তার পাশের রুমে নক করলাম, সেখানে কিছুক্ষন নক করার পর একজন সুপুরুষ ব্যাক্তি দরজা খুলে দিল,আমার ওনাকে দেখেই বুঝতে বাকি রইল না যে, উনি স্নান করতে করতে আমার বেল শুনে উঠে এসেছেন। আমি তাকে প্রথমেই বিরক্ত করার জন্য ক্ষমা চেয়ে সোজা আসল কারণে চলে এলাম। ব্যাপার টা বলতে, ঐ ব্যক্তি আমাকে ভেতরে আসতে বললেন। আমি দরজা ভেজিয়ে ওনার সঙ্গে রুমের ভেতরে আসলাম। উনি আমাকে বেড সাইড টেবিলের উপর খুলে রাখা কনডম এর প্যাকেট টা দেখিয়ে দিয়ে বললেন, যাও লে লো উহাসে।
আমি ধন্যবাদ জানিয়ে কনডম এর প্যাকেট এর দিকে এগিয়ে গেলাম। কনডম নেওয়ার সময়, রুমের পাশের বাথরুমের ভেতর থেকে ভীষণ চেনা এক মহিলা কণ্ঠ শুনতে পেলাম, উনি বললেন, ” কম inside darling, কতক্ষন আমি এখানে বাথ টাবে র ভেতর তোমার জন্য অপেক্ষা করব? কার সাথে কথা বলছো? কে এসেছে?” কণ্ঠস্বর টা শোনার পর, আমার সারা শরীরে যেন বিদ্যুৎ খেলে গেলো। আমি কনডম নিয়ে আর ওখানে দাড়ালাম না। দরজা বন্ধ করার আগে ঐ ব্যক্তি বললো, একবার আমার আইটেম এর সঙ্গেও পারলে করে দেখো হ্যান্ডসম, তোমার নিজের আইটেম কে ভুলে যাবে। এই বলে পার্স খুলে আমার নিজের মায়ের ভিজিটিং কার্ড ই আমার হাতে তুলে দিল।

A
Con- 82*****782
*** Highclsss Escort Service ***

কার্ড টা হাতে নিয়ে আমার হাত কাপছিল। ঐ ব্যক্তি এও বললেন এই আইটেম নাকি সপ্তাহে দুদিন মত এই হোটেলে আসেন রাতের ক্লায়েন্ট মিট করতে, সন্ধ্যে র সময় ফ্রী থাকেন, আমি যদি চাই উনি ব্যাবস্থা করে দিতে পারেন তার জন্য অবশ্য ১০% কমিশন নেবেন। আমি ধন্যবাদ বলে চলে আসলাম, দরজা বন্ধ করে দেওয়ার পর রুমের ভেতরে ফের শুনতে পারলাম, মায়ের কণ্ঠস্বর, সে বলছে, ” কে এসেছিল মিস্টার ধিলন?” ” গলার আওয়াজ শুনে আমার চেনা লাগছিল, ওকে কি বলেছিলেন?” মিস্টার ধিলন জবাব দিল, ” একজন ইউং হ্যান্ডসম বয়, কনডম চাইতে এসেছিল, তার কাছে তোমার প্রমোশন করছিলাম এই আরকি।” মা বললো, ” আপনিও পারেন , এবার ফোন করে পাগল করে দেবে রবি জি কে।” মিস্টার ধীলন , আমাদের মর্জি চললে তোমাকে এই হোটেল রুমেই বন্দী করে রাখবো বুঝলে, এখন বিছানায় চলো, তোমাকে এই ভাবে দেখে আমি আর লোভ সামলাতে পারছি না।” আমি আর ঐ রুমের সামনে দাড়িয়ে থাকতে পারলাম না।

পর্ব ২০

আমি উত্তেজনায় কাপতে কাপতে রুমে ফেরত আসলাম। নন্দিনী সেন আমাকে দেখে বললে, ” কোথায় গেছিলে বলতো সুরো, এতক্ষন সময় লাগলো, একি তোমার মুখ চোখ এরকম ফ্যাকাসে দেখাচ্ছে কেন? কি হয়েছে?”
আমি বললাম কিছু না, দরজা বন্ধ করে শুধু বললাম, একজন চেনা মানুষ কে দেখে ভয় পেয়ে গেছিলাম, আমি একটু জল খাবো। বেড সাইড টেবিলে কাচের জল ভর্তি জগ রাখা ছিল। নন্দিনী আমাকে বসিয়ে, নিজের হাতে করে ঐ কাচের জগ থেকে গ্লাসে করে জল এনে খাওয়ালো, তারপর কিছু ক্ষন পর নার্ভ টা একটু সেটেল হতে আমি নন্দিনী সেনের সৌন্দর্য্যে মুগ্ধ হয়ে তার দিকে নজর দিলাম। ওকে বিছানায় নিয়ে বসিয়ে সবুজ সংকেত পেয়ে একটু একটু করে নন্দিনীর পোশাক টা খুলতে শুরু করলাম, নন্দিনী র এসবের বিশেষ অভ্যাস ছিল না। তাই তার প্রথম বার আমার সামনে সম্পূর্ণ নগ্ন হতে সংকোচ হচ্ছিল, আমি শুধু শাড়ী টা খুলেই ছেড়ে দিলাম। ব্লাউজ আর শায়া পড়া অবস্থায় নন্দিনী কে অসাধারণ রকম সেক্সী দেখাচ্ছিল। ওর দিক থেকে চোখ ই ফেরাতে পারছিলাম না। নন্দিনী র খুব ইচ্ছে ছিল আমাকে টপলেস অবস্থায় দেখার, তাই ও প্রথমেই ইচ্ছাকৃত ভাবে জল ফেলে আমার শার্ট টা ভিজিয়ে দিল। তার ফলে আমাকে শার্ট টা খুলে টপলেস অবস্থায় ওর সামনে আসতে হয়েছিল । তারপর জোরাজুরি ভাবে শুয়ে পড়তেই নন্দিনী সেনের প্রতি একটা অন্য রকম আকর্ষণ অনুভব করলাম। নিজে থেকেই স্বতঃপ্রণোদিত হয়ে নন্দিনীর গোলাপী রঙের ঠোঁট টা কে চুমু টে চুমুটে ভরিয়ে দিচ্ছিলাম। নন্দিনী চোখ বন্ধ করে আমার আদর খেতে খেতে অস্ফুটে বলে উঠলো, লাইট অফ করে দাও সুরো, আলো জ্বালানো থাকলে আমার লজ্জা হচ্ছে।” আমি নন্দিনী র অনুরোধ রেখে আলো টা নিভিয়ে দিয়ে আবার তার কানের কাছে মুখ নিয়ে এসে কিস করতে লাগলাম। কিছুক্ষন চুপ চাপ থেকে নন্দিনী ও আস্তে আস্তে যত সময় এগোলো সহজ হয়ে আমার আদরের উত্তর দেওয়া শুরু করলো। সব কিছু ভুলে, ওর ভেতরে অনেক না পাওয়া অনেক বেদনা লুকিয়ে ছিল, নন্দিনী আমাকে বিছানায় পেয়ে সেই যন্ত্রণা ভুলতে চেষ্টা করছিল। যে কনডম চাইতে গিয়ে এত কাণ্ড হলো, সেটা আর তারা হুরো টে পড়াই হল না। নন্দিনী সেন বেশ পরিপূর্ণ mature নারী হলে কি হবে, ওনার গুদ বেশ টাইট ছিল। আমি সেজন্য আস্তে আস্তে বেশ যত্ন সহকারে যখন ঠাপ দিচ্ছিলাম, ওর দুই চোখের কোন বেয়ে আনন্দ শ্রু বেরিয়ে আসছিল। নন্দিনী সেন কে আমার ভীষন ই রহস্যময়ী মনে হচ্ছিল। তার শরীরী আবেদনের কাছে আমি অসহায় আত্ম সমর্পন করলাম। দুজনের বুকে যা জ্বালা যন্ত্রণা জমে ছিল, সেই হোটেল রুমের বিছানায় তার একটা সার্থক বহিঃপ্রকাশ ঘটেছিল। নন্দিনী সেন এর মতন পরিপূর্ণ একজন নারী কে এত কাছে পেয়ে আমি একেবারে নিজেকে হারিয়ে ফেলেছিলাম। আবেগে আর উত্তেজনায় একটু জোরেই করে ফেলেছিলাম, আমাদের sexual intercourse যখন মাঝ পথে তখন ই নন্দিনী আর থাকতে না পেরে বলেই ফেললো,” আহ্ সুরো একটু আস্তে করো সোনা, আমার লাগছে আহ্ আহ্….।” আমি এরপর গতি টা কমালাম, আধ ঘন্টা ধরে করার পর আমি নন্দিনী সেন কে থাকতে না পেরে বললাম, ” আমার এক্ষুনি বেরোবে, বাইরে বের করে করবো তো?”
নন্দিনী সেন চোখ বন্ধ করে জবাব দিলো, ” উহু ভেতরেই কর। কনডম যখন পরো নি তখন আর ভেবে লাভ নেই। আমি আই পিল খেয়ে নেবো।” নন্দিনীর কথা মতন ওর ভেতরেই মাল ফেলতে শুরু করলাম, নন্দিনী তার সুন্দর দেহটা দিয়ে আমাকে এমন ভাবে চাগিয়ে দিয়েছিল, যে একবারে প্রচুর মাল বের করে ওর গুদ আর গুদে র মুখ আমার সাদা বীর্যে ভরিয়ে দিয়ে আমি ক্লান্ত হয়ে ধপাস করে নন্দিনীর পাশে শুয়ে পড়লাম। নন্দিনী সেন আমার সাথে করে দারুন তৃপ্তি পেয়েছিলেন, ওর চোখ মুখে satisfaction ঝরে পরছিল। ও আমার পাশে শুইয়ে আমার চুলে বিলি কেটে দিচ্ছিলো। আমি চোখ মেলে তাকালাম নন্দিনীর মিষ্টি লাবণ্য ময় মুখ টা দেখে আমার মনে অদ্ভুত এক আবেগ সৃষ্টি হলো, আমার মনে হলো নন্দিনী সেন এর মতন নারী কে বিশ্বাস করে সারা জীবন কাটানো যায়, আমি সাহস করে ওর ঠোঁটে কিস করতে উদ্যত হলাম। আমি ঠোঁট বাড়িয়ে ওর মুখের কাছে নিয়ে যেতে দেখলাম নন্দিনী নিজের মুখ সরিয়ে নিলো না। বরং চ আমাকে চুমু খেতে সহায়তাই করলো, ঠোঁটে ঠোঁট রেখে দীর্ঘ সময় ধরে একটা আবেগঘন চুম্বন খাওয়ানোর পর আমি আবার উত্তেজিত হয়ে পড়লাম। এই বার আমার নজর পড়লো নন্দিনী সেন এর বুকে ব্লাউজ দিয়ে ঢাকা দেওয়া উন্নত মাই জোড়ার উপর। ওগুলো সামনা সামনি দেখে আদর করতে খুব ইচ্ছে করছিল, আমি নন্দিনী সেন এর বুকের উপর হাত বোলাতে শুরু করলাম, নন্দিনী সেন আমার মনের কথা ম্যাজিকের মতো বুঝতে পারছিল, সে লজ্জা পেয়ে বললো, প্লিজ সুরো ওটা নিয়ে অন্যদিন নিয়ে খেলবে, এখন থেকে এসব তোমারই খেলার জিনিস। আজকে আর দুষ্টুমি করো না। অনেক দেরি হয়ে গেছে, শুধু আরো একবার লাগিয়ে ছেড়ে দাও। ”
নন্দিনী সেন এই কথা বলে নিজের পা দুটো আবার ফাঁক করে দিল, আমি সাথে সাথে ওর ভেজা গুদে আমার পেনিস টা ঢুকিয়ে দিলাম, আর ঢোকানোর সাথে সাথে নন্দিনী সেন আমার পিঠের উপর নিজের হাত দিয়ে আমাকে চেপে জড়িয়ে ধরলো। এইবার আগের থেকে বেশি গতিতে ঠাপ দিতে লাগলাম, আমার প্রতি ঠাপে নন্দিনী শীৎকার দিচ্ছিল, ১৫ মিনিট ধরে করার পর আমি আর ধরে রাখতে পারলাম না, দুজনে প্রায় এক সাথেই নিজেদের অর্গানিজম রিলিস করলাম, আরো মিনিট দশেক আমাকে জড়িয়ে বিছানায় শুয়ে থাকার পর, নন্দিনী সেন উঠে বাথরুমে গেলো ফ্রেশ হতে। আমিও আন্ডার ওয়্যার টা পরে নিলাম, তারপর প্যান্ট আর শার্ট গলিয়ে পাচ মিনিট এর মধ্যে নন্দিনী র সঙ্গে বেড়ানোর সময়, লবি টে যার রুমে কনডম চাইতে ঢুকেছিলাম সেই ভদ্র লোকের সাথে দেখা। উনি ওনার গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। আমাকে আসতে দেখে উনি হাত নেড়ে ওনার কাছে ডাকলেন। তার আগে আমার সঙ্গে নন্দিনী সেন কে দেখে ওনার চোখ কপালে উঠে গেছে। মুগ্ধ চোখে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে ছিলেন নন্দিনীর দিকে, নন্দিনী সেটা দেখে খুব অস্বস্তি টে পড়েছিল, ও আমাকে বলল, তুমি তাড়াতাড়ি এসো, আমি গাড়ির কাছে আছি। এই বলে গট গট করে নন্দিনী সেন হোটেলের বাইরে বেরিয়ে যায়, আমি ঐ ভদ্রলোকের কাছে এগিয়ে গেলাম, উনি আমাকে পেয়ে বললেন, ” তোমার তো দেখছি চয়েস আছে ভায়া, দারুণ পার্টনার সিলেক্ট করেছ, পোশাক আশাক দেখে তো একেবারে ফ্রেশ মনে হচ্ছে ।” আমি উত্তরে বললাম, ” ঠিক ই ধরেছেন, উনি একেবারে নতুন, একাকিত্ব কাটাতেই আজ প্রথমবার এসেছেন আমার সাথে।”
ঐ ভদ্রলোক আমার কথা শুনে উৎফুল্ল হয়ে বললেন, ” ঠিক ধরেছি, আরে আমার এত বছরের এক্সপেরিয়েন্স, মাগীর মুখ দেখলে সব বলে দিতে পারি হে হে হে… , টা ভায়া ফিতে কেটে কেমন লাগলো? বিছানায় পারফরমেন্স কেমন?”
আমি ওনার প্রশ্ন শুনে বিরম্বনায় পরে গেছিলাম, শুধু বললাম, ” ভালোই তো, এই কয় ঘন্টা কিভাবে কেটে গেল টের ই পেলাম না।” ঐ ভদ্রলোক শুনে বেশ খুশী হয়ে বললেন, ” বেশ বেশ আমার আইটেম টা কে দেখেছো? একেবারে টপ ক্যাটাগরির মাল, প্রচুর টাকার খাই, তবে full satisfaction দেয়, তা ব্রাদার তুমি সামনের ফ্রাইডে ফ্রী থাক, তোমার টা কে নিয়ে আরেকটি বার এসো না এই হোটেলে, আমি তোমাদের জন্য রুম বুক করে রাখবো। সব খরচ আমার, আমরা সেদিন আমাদের পার্টনার এক্সচেঞ্জ করে একে অপরের আইটেম এর সাথে করবো। আমি এই ভাবে পছন্দের লোক দের সাথে সুন্দরী মহিলা দের নিয়ে পাস পাস খেলতে পছন্দ করি, তোমাকে আমার ভালো লেগেছে, তোমার আইটেম কেও, তুমি যদি এটা করতে রাজি থাকো তুমি আমার আইটেম এর সাথে সাথে নিজের পার্টনার আমার সঙ্গে এক্সচেঞ্জ করে ভালো টাকা পাবে।” আমি বললাম , না না এটা আপনি কি বলছেন? এটা সম্ভব না।
ভদ্র লোক নাছোড় বান্দা, কিছুতেই আমাকে ছাড়লো না, উনি বললেন, ” আরে শোনো শোনো, শুরুতেই ভয় পেয়ে যেও না। তুমি বুঝতে পারছো না, কি হারাতে যাচ্ছ, এটা করার পর, তোমাদের সেক্স লাইফ অন্য উচ্চতায় পৌঁছে যাবে, তুমি যদি চাও, এমন অবস্থা করে দেবো, তোমার সঙ্গিনী কিছু টের পাবে না কার সাথে শুচ্ছে। আমার কাছে এরকম ওষুধ আছে যার একটা মাত্র ট্যাবলেট জলের সাথে খেলে ৮-১০ ঘণ্টা কোনো হুস থাকবে না। আর সেই সময়ের মধ্যে আমাদের কাজ হয়ে যাবে। হে হে হে হে…আরে ইউং ম্যান, এখন ডিসিশন নিতে বলছিনা, তোমার হাতে ফ্রাইডে অবধি টাইম আছে, এই নেও আমার কার্ড, ভালো করে ভাবনা চিন্তা করো। রাজি থাকলে just give me a phone call, তোমার পার্টনার এর জন্য ২৫০০০ টাকা এমনি খরচ করতে রাজি আছি, তারপর খুশি হলে আরো এক্সট্রা টাকা পাবে, আর যা হবে fair exchange হবে। তুমিও রিটার্ন এ আমার আইটেম এর সাথে করতে পারবে।”
ঐ ভদ্রলোকের প্রস্তাব শুনে আমার শিরদাঁড়া বেয়ে ঠান্ডা স্রোত বয়ে গেল। আমি কার্ড টা পকেটে রেখে হোটেলের থেকে বাইরে বেরিয়ে আসলাম।

More বাংলা চটি গল্প

Leave a Comment