আমার মা যখন বেশ্যা part 3

পর্ব ৩২
দিয়া আমার কাছে এসে অব্ধি একটা কথা না বললেও, দিয়ার চোখে আমি স্পষ্ট সমর্পণের দৃষ্টি খুঁজে পারছিলাম, যা আমি এর আগে কোনো নারীর চোখে দেখি নি। যা দেখে আমি কার্যত ভয় পেয়ে গেলাম।
আমি ওর জন্য এক গ্লাস জল এনে ওকে দিলাম। আমি দেখলাম ঢক ঢক করে এক নিশ্বাসে খেয়ে নিল। তারপর আমার হাত ধরে আমার চোখে চোখ রেখে বললো,” আমাকে তোমার এখানে থাকতে দেবে প্লিজ, আমি বাড়ি ছেড়ে চলে এসেছি। ঐ নরকে আমি আর থাকবো না।”
আমি বললাম, ” কি হয়েছে দিয়া, আমায় খুলে বলবে?”
দিয়া: মা বাবা দুজনেই নিজেদের মতো ব্যভিচারে লিপ্ত। কাল তো বাবা নেশার ঘোরে মনোরমা আণ্টি কে বাড়িতে এনে তুলেছে, মা তিন দিন হলো বাড়ি ফিরছে না। আমার ওখানে দম বন্ধ হয়ে আসছে। ওখানে থাকলে আমি মারা পড়বো। প্লিজ আমাকে থাকতে দাও, আমার কোথাও যাওয়া র নেই বিশ্বাস করো।
আমি ওকে সোফায় বসিয়ে শান্ত স্বরে বললাম, সে তুমি তোমার যতদিন ইচ্ছে থাকতেই পারো, কিন্তু তোমাকে জানিয়ে রাখা দরকার আমার মাও একই রকম চরিত্রহীন নারী। এখানে থাকলে চোখের সামনে অনেক পুরুষ মানুষ কে মার সঙ্গে দেখবে। তাছাড়া আমি ও তোমার মতন হাপিয়ে উঠেছি মা কে নিয়ে তাড়াতাড়ি বাইরে চলে যাবো চাকরি নিয়ে। বাইরে বলতে দেশের বাইরে না। অন্য রাজ্যে বড়ো শহরে।
দিয়া আমার কথা শুনে বলল, ” আমি একটু হলেও মানুষ চিনতে পারি। তুমি আমার সামনে অন্তত নিজের থেকে কোনো ব্যভিচার করবে না। তুমি ঐ ধরনের ছেলে নও। তোমার মা যখন তোমার সঙ্গে যেতে সায় দিয়েছেন তিনিও তোমার মতন ভালো মনের মানুষ ই হবেন।আমার মা তো টাকার নেশায় অন্ধ হয়ে আমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। নাহলে আমিও তো বাইরের ইউনিভার্সিটি থেকে স্কলারশিপ পেয়েছিলাম।
আমি চুপ করে গেলাম, এরপর দিয়া ওর মায়া ভরা চোখে আমার দিকে সমর্পণের দৃষ্টি টে তাকিয়ে বলল, ” আচ্ছা তোমার জীবনে বিশেষ কেউ আছে? আমাকে খুলে বলো, আমার জানা টা ইম্পর্ট্যান্ট।”
আমি বললাম , ” তোমার মার প্রতি আমার সামান্য দুর্বলতা ছিল। কিন্তু সে আমায় প্রত্যাখ্যান করেছে বুঝতে পারছি। তাকে ছাড়া সেদিনের পর থেকে আমি তোমার প্রতি দুর্বল।”
দিয়া বললো, ” আমারও তো সেদিনের পর থেকে তোমার কথাই শুধু আমার মনে হয় জানো, আমি মনে হয় না তোমাকে ছাড়া থাকতে পারবো না।”
আমি: কি বলছ ভেবে বল দিয়া আমার জীবনে অনেক নারী এসেছে বিছানায়।তারা আমাকে ব্যাবহার করেছে।
দিয়া: তারপরেও আমি তোমার সঙ্গে থাকতে চাই। তোমাকে ওদের হাতে নষ্ট হতে দিতে পারি না।
আমি আর থাকতে না পেরে জড়িয়ে ধরলাম , সেদিনই তো বলতে পারতে, আমি তাহলে এই জব এর জন্য বন্ড পেপারে সাইন করতাম না। এই বলে দিয়া কে সব খুলে বললাম। সব কথা শুনে দিয়া আশ্চর্য হয়ে গেছিল। যাই হোক কোন পরিস্থিতির শিকার হয়ে আমি ওটা করতে বাধ্য হয়েছি সেটা বুঝতে পেরে দিয়া আমাকে ক্ষমা করে দিয়েছিল।
দিয়া: আজ তো তোমাকে মনের কথা বললাম। আর আমার মনে হয় তুমি ওটা নিয়ে বেকার চিন্তা করছো। আদৌ ওটা নিয়ে ভাবার কিছু হয় নি। তবে জয়ন যখন করো নি। আই থিঙ্ক ঐ টার্ম পেপারের কোনো মূল্য নেই। তুমি যখন সই করেছিলে কোনো উইটনেস ছিল না তো?
আমি: না কেউ ছিল না।
দিয়া: তবে আর কি, কাল তোমার রেজাল্ট বেরাক, তারপর ভালো দেখে একটা জায়গায় application kore debe। Ar Ami toh Tomar sange acchi।
আমি: মনের জোর টা পারছিলাম না। তুমি আসা টে ফিরে পেলাম। আচ্ছা তুমি কিছু খেয়েছো? নাকি না খেঁয়েই বাড়ি থেকে চলে এসেছ আমার কাছে?
দিয়া মাথা নাড়লো, আমি উঠে কিচেনে গিয়ে ওর আর আমার জন্য সামান্য কিছু খাবার গরম করে নিয়ে আসলাম। দিয়া ওয়াশ রুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে আমার সাথে বসে বেশ আয়েশ করে সেটা খেল। তারপর একসাথে বসে গল্প গুজব করে ওকে গেস্ট রুমে নিয়ে গিয়ে ওর শোওয়ার ব্যাবস্থা করে দিলাম। আমি যখন ওকে গুড নাইট বলে চলে আসছি, এমন সময় দিয়া এসে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরলো, আদুরে গলায় বলল, ” আমার সঙ্গে আরও কিছু খন কাটিয়ে যাও না সুরো, আজকে আমি একা থাকতে পারবো না।” বাধ্য হয়ে আমিও অগত্যা দিয়ার সঙ্গে ঐ গেস্ট রুমের ভেতর আটকা পড়ে গেলাম। দিয়া আমাকে জড়িয়ে ধরলো, আমি ওকে বললাম, ” কি করছো দিয়া , ছেড়ে দাও আমায়, এরপর আমি নিজেকে কন্ট্রোল করতে পারব না।” দিয়া আমার বুকে মুখ ঘষতে ঘষতে বলল,” তোমাকে এত কাছে পেয়ে ছাড়তে ইচ্ছে করছে না।” দিয়ার সাথে জড়াজড়ি অবস্থায় বিছানায় গেলাম। দিয়া ভেতরে ভেতরে খুব অশান্ত হয়ে ছিল। তাকে শান্ত করতে আমিও ওকে আদর করতে শুরু করলাম । দিয়া বাধা দিল না বরং চ নিজের সব কিছু খুলে দিল। আস্তে আস্তে নিজের হাফ প্যান্ট সরিয়ে নিজের পুরুষ অঙ্গটা বের করলাম, ওটা দেখে দিয়া নিজের থেকেই পা ফাঁক করে দিল। আমি ইতস্তত বোধ করছি দেখে নিজেই বলল, আমার মা কে তো দিব্যি ভোগ করেছো, টা আমার সঙ্গে করবার সময় তুমি এত uncomfortable feel Koro keno? Come on baby…”
দিয়ার ধমকে আমার পুরুষ স্বত্বা যেন আঘাত পেয়ে জেগে উঠল। আমি ওর গুদ এর মুখে সেট করে আস্তে আস্তে ভেতরে ঢুকিয়ে দিলাম। দিয়া উত্তেজনায় কেপে উঠলো, আমি ওর দুই হাত বিছানার উপর চেপে ধরে আস্তে আস্তে ঠাপ দিতে আরম্ভ করলাম। দিয়া নিজের সব টুকু উজাড় করে দিয়ে আমাকে সন্তুষ্ট করবার চেষ্টা করছিল। আমিও ওকে মন থেকে আদর করছিলাম, ওর যাতে বেশি অসুবিধা বা কষ্ট না হয় সেদিকে নজর দিচ্ছিলাম। দিয়া মাঝে মাঝে ই অস্ফুটে আই লাভ ইউ সুরো, কথা টা উচ্চারণ করে আমাকে গরম করে দিচ্ছিল। দুজনে দুজনের মনের উদ্বেগ কমাতে সেক্স কে বেছে নিয়েছিলাম। আমি আর দিয়া মিলে আমাদের বাড়ির গেস্ট রুমের বিছানায় একটা দারুন যৌণ উত্তেজনাময় রাত কাটানোর পর সকাল হতে দুজনে প্রায় একসাথে বিছানা ছাড়লাম। দিয়া কে কফি করে এনে দিলাম। তারপর একসাথে বসে কফি খেলাম। সকালে বিছানায় বাসি কাপড়ে ওকে যেন আরো সেক্সী দেখাচ্ছিল। একসাথে বসে ব্রেকফাস্ট ও করলাম। মাঝে একবার নন্দিনী কে এসএমএস করে জানিয়ে দিয়েছিলাম যে ওর মেয়ে আমার সাথে আছে গতকাল রাত থেকেই, দুই মিনিটের মধ্যে রিপ্লাই ও আসলো ” আমি জানি ও তোমাকে পছন্দ ক রে ওর খেয়াল রেখো।”
এরপর নির্দিষ্ট অনলাইন সাইটে গিয়ে রেজাল্ট চেক করলাম। প্রত্যাশা মতন ফার্স্ট ক্লাস পেয়েই পাস করে ছিলাম। রেজাল্ট বেরোনোর পর বন্ধু আত্মীয় স্বজন দের ফোন আসতে লাগলো। একে একে সবার সাথে কথা বলে সবার থেকে শুভেচ্ছা গ্রহণ করার পর , বাবার সাথে ও অনেকদিন বাদে কথা হল। বাবা আমার রেজাল্ট শুনে খুব খুশি হয়ে ছিলেন। বাবা আমার জন্য ওর এক বন্ধুর ফার্মে ব্যাবস্থা করে রেখেছিলেন। কালকেই সেখানে গিয়ে রিপোর্ট করতে বললেন, বাবা সাথে সাথে তার সুপারিশের একটা চিঠি ইমেইল ও করে দিয়েছিলেন। বাবার বন্ধুর এই কোম্পানি টা ব্যাঙ্গালোরের হলেও আমি আমার শহরে থেকেই রিজিওনাল অফিসে থেকেই কাজ করতে পারবো শুধু মাসে এক দু বার আমাকে ওদের হেড অফিসে গিয়ে রিপোর্ট করতে হতে পারে। সব মিলিয়ে আমার মতন ছেলের পক্ষে এর চেয়ে সন্মানের কাজ হয় না। বাবা বললো অন্তত দুই বছর এই রিসার্চ ফাউন্ডেশন এর সাথে যুক্ত থেকে অভিজ্ঞতা অর্জন করে আমি আরো বড়ো জায়গায় কাজের জন্য এপ্লাই করতে পারি। আমি বাবার ফোন রেখে একটা কথাই চিন্তা করছিলাম বাবার করে দেওয়া এই যোগাযোগ মা কিভাবে নেবে। মার কথা ভাবতে ভাবতে রুমা আন্টির ফোন এলো, congrats Suro bole ruma aunty amake suveccha barta দিলেন। শুভেচ্ছা পর্ব মেটার পর আমি ওকে ডিরেক্ট আমার মার কথা জিজ্ঞেস করলাম, রুমা আন্টি গলার voice Ektu namiye বলল, ” সুরো তোর মা কাল রাতে কামাল করে দিয়েচে, পার্টির ওকে এত পছন্দ হয়ে গেছে যে ওকে বুক করে একটা রিসোর্ট এ নিয়ে গেছে। চিন্তা করিস না রিসোর্ট থেকে সন্ধ্যের মধ্যেই তোর মা বাড়ি ফিরে আসবে।” ” হ্যা আরেকটা কথা কাল রাতে তোর মার সৌজন্যে আমরা দারুন সব ফুটেজ পেঁয়েছি। একদিন চলে আয় আমার কাছে সব দেখাবো হা হা হা.. ইন্দ্রানী সত্যি দারুন উন্নতি করেছে।” রুমা আণ্টি র ফোন রাখার সাথে সাথে দিয়া এসে আমাকে পিছন দিক থেকে জড়িয়ে ধরলো, আমি ওকে সামনে এনে ওর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলাম। আমার রেজাল্ট দেখে দিয়া ও ভীষন আনন্দ পেয়েছিল, ওকে আগের রাতের তুলনায় অনেক টা ঝড় ঝড়ে relax লাগছিল। চুমু খাবার পর আমরা দুজনেই আস্তে আস্তে sexually heat kheye gechilam। দিয়া আমাকে ছাড়তে চাইছিল না। আমাকে হাত ধরে রুমের ভেতর নিয়ে গেলো, আমি মন্ত্র মুগ্ধের মতন দিয়ার সঙ্গে গেলাম। তারপর আমরা আবার সেই গেস্ট রুমের গিয়ে একে ওপর এর সঙ্গে আবারও অবাধ যৌন সঙ্গমে লিপ্ত হলাম। দিয়া আমাকে এবার তাকে ভোগ করতে কোনো বাধা দিল না। খোলাখুলিই লাগাতে দিল। সারা দুপুর ওকে নিয়ে বিছানায় খেলবার পর মার চিন্তা আস্তে আস্তে আমার মাথার মধ্যে আসছিল। ফোনে কিছুতেই তাকে পাওয়া যাচ্ছিল না ফলে চিন্তা হাওয়া স্বাভাবিক।
তারপর সন্ধ্যের পর ও মা না ফেরায় আমি চিন্তায় চিন্তায় অস্থির হয়ে গেলাম। আমাকে মার চিন্তায় অস্থির দেখে দিয়া ও আপসেট হয়ে পড়েছিল। শেষে ও আমাকে নিয়ে সন্ধ্যের পর একটু ঘুরতে বেড়ালো। ঘরে বসে বসে ভালো লাগছিল না। কাজেই আমি দিয়ার সঙ্গে বাইরে একটু ঘুরে আসার ব্যাপারে আপত্তি করলাম না। শপিং মল ঘুরে হালকা শপিং করে, আমরা একটা চাইনিজ রেস্তোঁরা টে ডিনার সারতে গেলাম। সেখানে আমার কিছু পুরনো বন্ধু বান্ধব ও by chance জুটে গেছিল। রেজাল্ট আউট এর celebration korte ora sabai hard drink ER order dilo। আমার আর দিয়া অবশ্য হার্ড ড্রিংক খাবার ব্যাপারে আপত্তি করেছিলাম, কিন্তু আমাদের আপত্তি ধোপে টিকলো না। আমাদের টেবিলে যখন মদ ভর্তি সব পেয়ালা আসলো, আমি তখন মা কে কনস্ট্যান্ট try Kore যাচ্ছিলাম ফোনে। কিছুতেই মা কে লাইনে পারছিলাম না।
একবার তো মার লাইন তিনবার রিং হয়ে কেটে গেল। আরো একবার ট্রাই করলাম দেখলাম মার ফোন টা সুইচ অফ হয়ে গেছে শোনাচ্ছে, এরপর আমি কিছুটা আপসেট হয়ে ই মদের পেয়ালা টে চুমুক দিলাম।

পর্ব ৩৩
মায়ের চিন্তায় একটু বেশি মদ খেয়ে ফেলেছিলাম। দিয়া কোনো মতে একটা taxi ডেকে আমাকে বাড়িতে ফেরত এনেছিল। বাড়িতে এসে ও আমাকে আমার ঘরে এনে শুইয়ে দিল। ঘরে শুইয়ে দিয়ে যখন দিয়া বেরিয়ে যাচ্ছে আমি ওকে হাত ধরে টেনে নিজের কাছে আনলাম, তারপর ওকে পুষ করে বিছানায় আমার সাথে শুইয়ে দিলাম। দিয়া অবাক দৃষ্টিতে আমার দিকে তাকালো , আমি ওর টপ টা টেনে খুলতে লাগলাম, ও কোনো বাধা দিল না। ওকে শক্ত করে ধরে নিজের কাছে আনলাম, এইভাবে আস্তে আস্তে দুজনের ঠোঁট এক জায়গায় আসলো। আমরা একে অপরকে জড়িয়ে ধরে খানিক খন আদর কর বার পর একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম। সকালে ঘুম ভাঙ্গলো নিজেকে আরও একবার দিয়ার সাথে এক চাদরের তলায় শুয়ে থাকতে আবিষ্কার করলাম। দিয়া কে আমার পাশে অর্ধ নগ্ন অবস্থায় দারুন মিষ্টি লাগছিল। দিয়ার গালে ভালোবাসা ভরা চুমু খেয়ে, আমি বিছানা ছেড়ে উঠে পরলাম। বিছানা ছেড়ে উঠেই, প্রথমে কিচেনে গেলাম। আমার আর দিয়ার জন্য বেশ কড়া করে কফি বানালাম। তারপর একটা ট্রে টে করে কফি আর বিস্কিট নিয়ে আমার রুমে আসলাম। দিয়া কে ঘুম থেকে তুললাম, ওর হাতে কফি মাগ এগিয়ে দিলাম। ও আমাকে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে বললো, ” তুমি না আমার অভ্যাস খারাপ করে দিচ্ছ। বাড়িতে আমি বেড এ বসে বাসি মুখে কফি খেতাম না।” আমি জবাবে হাসলাম । তারপর ফ্রেশ হয়ে বাবার পরিচিত সেই ব্যাক্তির কোম্পানির ইন্টারভিউ এর জন্য তৈরি হচ্ছি এমন সময় বাইরে একটা গাড়ি থামার আওয়াজ পেলাম। যা আন্দাজ করেছিলাম তাই মা অবশেষে বাড়ি ফিরলো। মা ফিরেই কোনো কথা না বলে, গট গট করে ওপরে উঠে সোজা নিজের রুমে চলে গেল। এক ঝলক যা দেখলাম সেসময় মার চুল অবিনস্ত আর চোখ লাল হয়ে ছিল। ” মা কে দেখে মনে হচ্ছিল আগের রাতের হাং ওভার পুরোপুরি কাটে নি। গাড়ির শব্দ শুনে দিয়াও কিছুক্ষন পর রুম থেকে বাইরে ড্রইং রুমে আসলো। এসে আমাকে জিজ্ঞেস করলো, ” আণ্টি ফিরলো?” আমি জবাব দিলাম, ” হ্যা ফিরেছে, তবে খুব tired। Ma ke ekhon disturb Koro na। শোনো Ami ekhon বেড়াচ্ছি, ইউনিভার্সিটি যাবো result collect korbo, tarpor সেখান থেকে virtual interview debo। ফিরে এসে একসাথে লাঞ্চ করব। যদি দেরি হয় তুমি খেয়ে নিও। রান্নার লোক একটু বাদেই আসবে। যা খেতে ইচ্ছে হয় বলবে বানিয়ে দেবে। আর তোমার কিছু প্রয়োজন হলে ফোন করো আমি ফেরবার পথে নিয়ে আসবো। Ok?”
দিয়া আমার কথায় সম্মতি সূচক মাথা নাড়ল, তারপর ওর কপালে চুমু খেয়ে আমি আমার ফাইল নিয়ে বেরিয়ে পড়লাম। ইউনিভার্সিটির কাজ সারতে আধ ঘন্টা সময় লাগলো। বন্ধুদের সঙ্গে গ্রুপ ছবি তুলতে আরো দশ মিনিট। তারপর সেখান থেকে আমি সেই রিসার্চ ফাউন্ডেশন এর অফিসে চলে গেলাম। বাবার যিনি বন্ধু অর্থাৎ কোম্পানির কর্ণধার বাইরে থাকেন। তবে তার সঙ্গে ঐ রিজিওনাল অফিসে বসে virtual ইন্টারভিউ এর ব্যাবস্থা হয়েছিল। ১৫ মিনিট ধরে ইন্টারভিউ চলল।
সব শেষে স্যালারি নিয়ে আলোচনা হলো। স্টার্টিং এ আমার ৫৫০০০ টাকা মাইনে ধার্য হল। আমি রাজি হয়ে গেলাম । উনি আমাকে congratulate Kore Mon diye kaj korte utsah dilen। আরো আধ ঘন্টা অপেক্ষা করলাম হেড অফিস থেকে appointment letter fax Kora Holo। সেটা আমার হাতে দেওয়া হলো। সেই সাথে বলা হলো পরশু থেকে জয়নিং। রিজিওনাল অফিসের manager মিস্টার swaminathon খুব my dear person। আমাকে জব পাওয়ার খুশিতে মিষ্টিও খাওয়ালেন। তারপর আরো সব কলিগ দের সাথে আলাপ করে দিলেন। প্রথম দর্শনে সবাই বেশ আন্তরিক আর হেল্পফুল মনে হলো। Interview sesh hobar por Ami dher ঘণ্টা ঐ অফিসে ছিলাম। তারপর অফিস থেকে বেরিয়েই বাবা কে ফোন করে good news janiye dilam। Ami or kotha sunechi dekhe Baba bes সন্তুষ্ট হয়েছিল। বাবা সব শুনে বললো এরপর যেদিন দেখা হবে বাবা আমাকে একটা বড়ো ট্রিট দেবে। তারপর ফোন রেখে ek packet Misti kine বাড়ির দিকে রওনা দিলাম। ফেরার পথে রুমা আণ্টি কে ফোন করলাম, আমি চাকরির খবর টা বলে রুমা আণ্টি কে request korlam, he Mrs burman er byapar ta Ektu dekhe nite। Uni hayto Amar upor khoche giye Kono step nite paren।”
Ruma aunty Amar nijer যোগ্যতায় job pabar khobor ta peye khub khusi হয়েছিলেন। তাও আমাকে একটু টিজ করে বললো, ” হ্যা তোমরা মা ছেলে মিলে একটার পর একটা কান্ড করবে আমি সেটা manage korbo। Mrs burman onek গভীর জলের মাছ। O এটা সহজে ভুলবে না।”
আমি বললাম, ” দেখো আমি ওনার সাথে দেখা করে ক্ষমা চাইতে ও রাজি আছি। আমি অনেক তাই বয়েসে ছোট। Nicchoi এবারের মতন মাপ করে দেবেন।,”
রুমা আণ্টি: দেখ সুরো প্রত্যেক ভুলের একটা মূল্য চোকাতে হয়। তোর মা কেও চোকাতে হচ্ছে এখন তোকে ও হবে। তুই এক কাজ কর আজ রাতে আমার এখানে চলে আয়। কামিনী বর্মন এর সঙ্গে একটা মিটিং ফিক্স করছি। ওকে আরো একবার বিছানায় খুশি করে দে। কাজ হয়ে যাবে।
আমি: আজ কে কি করে বেড়াবো আণ্টি? মা বাড়িতে আছে তার উপর gf eseche।
Ruma aunty: byapar ta fele rakhle interest diye dam চোকাতে হবে। আজকে যাই হোক করে একটিবার চলে আয় , চেষ্টা করবো যত তাড়াতাড়ি ছেড়ে দেওয়ার। ৯ টা নাগাদ চলে আয়। আসলে তোর মায়ের লেটেস্ট এমএমএস ভিডিও টাও তোকে দেখতে পারবো। তুই নিচ্ছয় এবার ইন্টারেস্টেড হবি। চল bye।
EI bole ruma aunty phone kete dilo। Ami bishoy ta niye bhabhte Bhabte Bari পৌঁছলাম। বাড়ি পৌঁছে ড্রইং রুমে আমার জীবনের দুজন সব থেকে ইম্পর্ট্যান্ট সদস্য কে পেয়ে গেলাম। দেখলাম দিয়া মার সঙ্গে রীতিমত জমিয়ে নিয়েছে। ওদের দেখে আমি দুজন কে পালা করে জড়িয়ে ধরলাম। মা সুন্দর একটা পারফিউম মেখেছিল, তার গা থেকে বেশ একটা মিষ্টি গন্ধ আসছিল। ওদের কে একসাথে দেখে আমার মনের অনেক চিন্তা এক নিমেষে দুর হয়ে গেল। দুজনকেই নতুন কেনা housecoat পরে দারুন সেক্সী দেখাচ্ছিল। দিয়া নিজের বুক ঢেকে রাখলেও মা বুকের উপর কার বোতাম খোলা রেখে নিজের ক্লিভেজ শো করছিল। মা আর দিয়া দুজনেই আমার জন্য লাঞ্চ না করে অপেক্ষা করে বসে ছিল। তাই কথা না বাড়িয়ে হাত মুখ ধুয়ে চেঞ্জ করে এসেই dinning টেবিলে lunch khete বসলাম। বাবার সঙ্গে সেরকম সম্পর্ক না থাকা সত্ত্বেও আমার খবর টা মা বাবার কাছ থেকে ফোনে পেয়েছিল্। দিয়া ও খবর টা মার থেকে পেয়েছিল। অনেকদিন পর মা নিজের হাতে খাবার পরিবেশন করলো। স্বাভাবিক ভাবেই আমার আনন্দ দ্বিগুণ হয়ে গেল। ডাইনিং টেবিলে বসে খেতে খেতে তিনজনে বেশ হাসি মজা গল্প হচ্ছিল। অনেক দিন পর মা কে দেখে বেশ ঝড় ঝড়ে লাগছিল। আমি চলে আসবার পর সেদিন রাতে রুমা আন্টির ফ্ল্যাটে কি কি হলো জিজ্ঞেস করে আমি পরিবেশ টা নষ্ট করলাম না। দিয়ার সামনে মা সহজ ভাবে যা যা ঘটেছে উত্তরও দিতে পারতো না। রুমা আন্টির কথা মতন বাড়ি থেকে বেরোনোর সুযোগ ও খুব দারুন ভাবে এসে গেল। দিয়ার বাড়ি থেকে ফোন এসেছিল। ওর বাবা বাড়ি ফেরত আসার জন্য ফোন করেছিলেন। নিজের বাবার request Diya ফেলতে পারল না। দুদিনের জন্য হলেও বাড়ি ফেরার ডিসিশন নিল। ফোন রেখে অবশ্য আমাদের প্রমিজ ও করলো যে দুদিন পর পার্মানেন্ট লি ও চলে আসবে আর আমাদের সঙ্গেই থাকবে। মা ওকে চুলে স্নেহের হাত বুলিয়ে আদর করে আমাকে বাড়ি ড্রপ করে আসতে বললো।
আধ ঘন্টার মধ্যে আমি দিয়া কে নিয়ে বেরিয়ে গেলাম। ওর বাড়িতে গিয়ে দিয়ার মা বাবা দেখলাম নিজেদের মধ্যে দারুন দাম্পত্য কলহ করছে। সম্ভবত নন্দিনীর কারেন্ট প্রফেশন এর কথা ভদ্রলোক জেনে ফেলেছিলেন আর তা নিয়ে ঝামেলা শুরু হয়েছিল। অবশ্য আমাদের দরজায় দাড়িয়ে থাকতে দেখে ওদের ঝামেলা থেমে গেলো। নন্দিনী আমাকে দেখে এগিয়ে এসে ভেতরে নিয়ে আসলো। দিয়ার বাবা খুব রাশ ভারী লোক , উনি আমার দিকে একবার তাকিয়ে দিয়ার হাত ধরে ওকে নিয়ে ভেতরে র ঘরে নিয়ে চলে গেল। নন্দিনী বললো, ” প্লিজ সুরো ওর ব্যাবহারে কিছু মাইন্ড কর না। আমরা মা মেয়ে তোমার সঙ্গে আছি। দিয়া তোমাকে পছন্দ করে খুব বুদ্ধিমানের কাজ করেছে। ওর বাবা যদি তোমাদের সম্পর্ক মেনেও না নেয়, আমি তোমাদের সাপোর্ট করবো, কিছুটা নিজের স্বার্থে। এখন এসো আমার সাথে।” এই বলে একটা মিস্তেরিয়াস হাসি হেসে আমার হাত ধরে টানতে টানতে নিজের বেডরুমের দিকে নিয়ে গেল। আমি নন্দিনী কে আটকাতে পারলাম না। আমাকে রুমে এনে দরজা বন্ধ করে, শাড়ির আঁচল টা নিজের থেকে বুকের উপর থেকে সরিয়ে নিয়ে, আমাকে বিছানায় বসিয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে শুরু করলো। আমি বললাম কি করছো ? ছাড়ো আমায়। নন্দিনী পাগলের মতো কিস করতে করতে বলল “দুদিন আমার মেয়েকে পেয়ে আমাকে ভুলে যাবে টা কি করে হয় সুরো। আমাকেও এবার তোমার সময় দিতে হবে, তবেই দিয়া কে কাছে পাবে বুঝেছ?” এই বলে নন্দিনী আমার ট্রাউজারের বেল্ট আর বাটন খুলতে লাগলো। নন্দিনীর শরীরী ভাষা দেখে পরবর্তী ইঙ্গিত বুঝতে অসুবিধা হল না। কিস করবার সময় নন্দিনীর মুখে পরিষ্কার মদ এর গন্ধ পেলাম। এই নন্দিনী কে আমার খুব অচেনা লাগছিল, প্রথমবার নন্দিনীর সঙ্গ আমার ভালো লাগছিল না। আমি বেশ বুঝতে পারছিলাম দিয়া কেনো বাড়ি ছেড়ে চলে গিয়েছিল। এই অবস্থায় নন্দিনী কে বুঝিয়ে কোনো কাজ দিত না। নন্দিনী আমাকে দেখে সেক্স এর বাই চেপেছিল, ১০ মিনিটের জন্য আমাকে নিজের প্যান্ট খুলে নন্দিনীর সাথে শুয়ে ওর শখ রাখতে হলো। রুমা আণ্টি র কাছে যাওয়ার ছিল, তাই কোনো রকমে ওকে ম্যানেজ করে, দিয়া দের অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে আসলাম।

পর্ব ৩৪
রুমা আন্টির ফ্ল্যাটে পৌঁছে ওয়ার্ম ওয়েলকাম পেলাম। সেখানে রুমা আণ্টি ছাড়া মিসেস কামিনী বর্মন উপস্থিত ছিলেন। ওকে দেখে আমার উপর ভীষন চটা মনে হলো। একটা ওয়েস্টার্ণ আউটফিট পরে কামিনী বর্মন কে দারুন হট অ্যান্ড অ্যাট্রাক্টিভ দেখাচ্ছিল। রুমা আণ্টি কেও as usual Saree aar স্লিভলেস ব্লাউজ পরে sundor দেখাচ্ছিল। ওর দিকে তাকাতে পারছিলাম না। রুমা আণ্টি কথা বলে আমাদের মধ্যে ব্যাপার টা সহজ করে দিল। রুমা আণ্টি বলল, ” কম অন মিসেস বর্মন, আই নো, সুরো মিসটেক করেছে, অ্যান্ড তার জন্য একটা punishment প্রাপ্য। যাবতীয় রাগ বিছানায় মিটিয়ে নিন। আগামী কয়েক ঘণ্টা সুরো আপনার সেক্স স্লেভ হয়ে থাকবে। আসুন সব ভুলে আমরা যৌনতার খেলায় মেতে উঠি।”
রুমা আণ্টি র কথা মিসেস বর্মন এর পছন্দ হলো। উনি বললেন ঠিক আছে,তাহলে সেক্স স্লেভ কে রেডি করা হোক। ওর জামা প্যান্ট সব খুলে দাও। ওকে শুধু কলার ওলা টাই পরে নুড হয়ে আসতে বলা হোক।
আমি এসব কথা শুনে একটু ঘাবরে গেলাম। মৃদু প্রতিবাদ করার চেষ্টা করলাম, কিন্তু এটে মিসেস বর্মন চটে গেলেন। উনি আমাকে লক্ষ্য করে বললেন, ” একদম চুপ… যা যা বলবো ভালো চাস তো তাই তাই করবি, কি ভেবেছিস তোর হিস্টরি আমি জানি না। একটা খানকীর ছেলে হয়ে তোর এত কিসের অহংকার রে?”
কামিনী বর্মন এর কথা শুনে আমার কান লাল হয়ে গেল। রুমা আণ্টি র দিকে তাকালাম। রুমা আন্টিও আমাকে ঝামেলা না বাড়িয়ে চুপ চাপ মিসেস বর্মন এর কথা মেনে নিতে বললো। অগত্যা আর কোনো উপায় না দেখে আমি নিজের শার্ট খুলতে আরম্ভ করলাম। শার্ট খুলবার সাথে সাথে কলিং বেল বাজলো। ওরা যে কবিতা আণ্টি কেও ইনভাইট করেছে জানতাম না। রুমা আণ্টি গিয়ে দরজা খুলে দিতেই কবিতা আণ্টি এসে আমাকে জড়িয়ে ধরলো। তারপর সোফায় গিয়ে মিসেস বর্মণের পাশে বসে মদ এর পেয়ালায় চুমুক দিয়ে বললো, ” আশা করি আমি কিছু মিস করি নি ঠিক সময় এসে গেছি।”
রুমা আন্টি কবিতা আণ্টি কে আশ্বস্ত করলো। তারপর কবিতা আণ্টি আমার দিকে মুগ্ধ চোখে তাকিয়ে হেসে বললো, ” রুমা হ্যাটস অফ টু ইউ। একে কি থেকে কি বানিয়ে ফেললে। উফফ unbelievable!”
কবিতা আন্টির কথা বার্তা আমার পছন্দ হচ্ছিল না। প্রতি sentence e uni amake tease করছিলেন। মিসেস বর্মন এরপর নির্দেশ দিলেন, কি হলো দাড়িয়ে গেলে ” কেনো এইবার জিন্স ট্রাউজার টা খোল। নিজের জকি টা আমাদের দেখাও।
কবিতা আন্টি নির্লজ্জ ভাবে হাসতে হাসতে বললো, “আমার আবার জকির তলায় লুকিয়ে রাখা এসেট টা দেখতেই বেশি ইন্টারেস্ট। আমি আর wait korte পারছি না। Come on Suro, তাড়াতাড়ি প্যান্ট খোলো।”
আমি রুমা আন্টির দিকে তাকালাম। রুমা আণ্টি আমাকে ইশারায় আশ্বস্ত করে বললেন, ” তিন জন সুন্দরী সেক্সী লেডি থাকা স্বত্তেও সুরো যথেষ্ট চার্জ আপ হচ্ছে না। ওকে চার্জ আপ করবার জন্য আমাকে এখন ই একটা বিশেষ ভিডিও চালাতে হবে। কি তোমরা রেডি তো? ”
মিসেস বর্মন আর কবিতা আণ্টি রুমা আন্টির প্রপোজাল এ সায় দিল। রুমা আন্টি দু মিনিটের মধ্যে একটা হোম মেড পর্ণ ভিডিও প্লে করলো, রুমের ৫৬” র টিভি টে পেনড্রাইভ সেট করে। ভিডিও টা প্লে হতেই, আমার গলা শুকিয়ে গেলো। ভিডিও টায় যে মাস্ক পরা B grade mature porn actress tike dekha যাচ্ছিল ওটা আর অন্য কেউ ছিল না আমার মা স্বয়ং ওটায় লিড করছিল। আর ভিডিও টে দেখা যাচ্ছিল, আমার মা দাড়িয়ে দাড়িয়ে দিব্যি অনায়াস ভঙ্গিতে দুজনের সঙ্গে একবারে সেক্স করছে। মুখ দিয়ে পেশাদার অ্যাডাল্ট বি গ্রেড অ্যাকট্রেস দের মতন জোরে জোরে aaah aaah aaah aahhh moaning sound baar korche। Sob theke আশ্চর্য্যর bishot দুজন পুরুষ মা কে লাগাচ্ছিল কোনরকম প্রটেকশন ছাড়াই। মার সঙ্গে ভিডিও টে যারা সেক্স করছিল, ওদের ঠিক চিনতে পারলাম না। দুজনের মুখ এর portion video te blur Kore dewa হয়েছিল। তবে দুজনেই যে শক্তিশালী সুপুরুষ সে বিষয়ে সন্দেহ ছিল না। মা কে সম্ভবত ওটা শুট করবার আগে নেশার দ্রব্য খাওয়ানো হয়েছিল, মা চোদা খেতে খেতে চোখ বুজে ফেলছিল মাঝে মাঝেই অস্বাভাবিক আচরণ করছিল। ওরা দুজন মেশিনের মতন চুদছিল। দুমিনিট দেখেই আমার চোখ দিয়ে জল বেরিয়ে এলো। রুমা আণ্টি এসে আমার চোখের জল মু ছিয়ে দিয়ে বললো, ” দুর পাগল ছেলে, মন খারাপ করে না, let’s enjoy, ETA resort e giye recently shoot koriyeche, aar ETA Kore Bhalo taka peyeche। she looks amazing। Come on pant ta khol Ebar, tui joto deri korbi, Bari firte Toto late Hobe।” আমি বললাম তোমরা মা কে দিয়ে জোর করে এই সব করাচ্ছ কেনো? রুমা আণ্টি আমার মাথায় হাত বুলিয়ে উত্তর দিল, ” দুর বোকা আমরা করাতে যাবো কেন? তোর মা কি কচি খুকি নাকি? সে নিজের ইচ্ছেতেই টাকার বিনিময়ে এসব করছে…
এই উত্তর শুনে আমার মন আরো খারাপ হয়ে গেল। আমি ভিডিও থেকে মুখ সরিয়ে নিলাম। ruma aunty এগিয়ে এসে
nijer হাতে আমার pant er button khule zip namiye belt khule pant খুলবার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিল। প্যান্ট খুলবার সাথে সাথে একহাতে মদ এর গ্লাস নিয়ে কবিতা আণ্টি সোফা থেকে উঠে এসে আমার কাছে এসে হাত ধরে নাচতে শুরু করলেন। অন্য দিক দিয়ে রুমা আন্টিও নাচছিল। নাচতে নাচতে কবিতা আণ্টি তার গ্লাসের পানীয় জোর করে আমার মুখের ভেতর ঢেলে দিল। র অ্যালকোহল ড্রিংক মুখে যেতেই আমি কেসে উঠলাম। আরো এক পেগ জোরাজুরি করে খাওয়ানো হলো। আর তার পরেই আমার নিয়ন্ত্রণ হারিয়ে গেলো। কবিতা আণ্টি আমাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো। কবিতা আণ্টি কে কিস করতে দেখে মিসেস বর্মন ও হিট খেয়ে আমার দিকে এগিয়ে এলেন। আমার শরীর কে কিছুক্ষণ জড়িয়ে ঘনিষ্ঠ ভাবে কোমর দুলিয়ে নাচার পর আমাকে সোফার ওপরেই ঠেলে ফেলে আমার উপর চড়ে বসলো। আমি পাস কাটিয়ে সরতে যাবো কবিতা আণ্টি সেখানেও আমার রাস্তা আটকে দাড়ালেন। দুজন মত্ত অভিজাত নারীর মাঝে পড়ে তাদের চাহিদা পূরণ করতে করতে আমি আমার জ্ঞান হারিয়ে ফেললাম। কয়েক ঘণ্টা পর যখন আমার জ্ঞান ফিরল আমি আমার শরীরে রন্ধ্রে রন্ধ্রে ব্যাথা অনুভব করলাম। আমার তখন সোফা থেকে উঠে দাঁড়ানোর শক্তি নেই। খানিক ক্ষণ ঐ ভাবে শুয়ে থেকে নিজের যাবতীয় শক্তি কে একজোট করে উঠে বসবার চেষ্টা করলাম, কিন্তু রুমা আন্টি এসে আমাকে আবারো শুইয়ে দিল। রুমা আণ্টি কে দেখে অবাক হয়ে গেছিলাম। শাড়ী খুলে ফেলেছিল। শুধুমাত্র সায়া আর ব্লাউজ পরে আমার সামনে এসেছিলাম।
আমি বললাম, ছাড়ো আমাকে বাড়ি যাবো।
রুমা আণ্টি: এই অবস্থায় তোকে ছাড়ছি না। রেস্ট নে ফ্রেশ হ আমার সঙ্গে কিছু টা কোয়ালিটি টাইম স্পেনট কর, তবে না বাড়ি ফিরবি।
আমি: না না আমি বাড়ি ফিরবো, অনেক রাত হয়ে গেছে। মা চিন্তা করবে।
রুমা আণ্টি: তোর মা রবি আঙ্কেল কে নিয়ে ব্যাস্ত আছে। এখন বাড়ি ফিরে করবি কি। আয় আমার সাথে আমার রুমে। কাল সকালে ফ্রেশ হয়ে ফিরে যাবি। এই বলে আমাকে টানতে টানতে নিজের রুমে নিয়ে গিয়ে বিছানায় শুয়ে দিল। তারপর আমার সামনে নিজের ব্লাউজ খুলতে শুরু করলো। আমি ওকে জিজ্ঞেস করলাম, এটা কি করছো রুমা আণ্টি?
রুমা আণ্টি বললো, আমার সামনে দুজন এসে তোকে লুটে নিয়ে ফুর্তি করে চলে গেলো। এইবার তো আমার টার্ন suro।
আমি বললাম ” pls ruma aunty aaj chere dao amay।” রুমা আণ্টি আমার কোনো কথা না শুনে মায়ের ফের একটা অশ্লীল ভিডিও চালিয়ে নিজের ব্লাউজ খুল তে শুরু করলো।

পর্ব ৩৫
রুমা আণ্টি ব্লাউজ খুলে নিজের বিরাট মাই দুটো আমার মুখে চেপে ধরলো। আমার নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিল। কিছুক্ষন পর রুমা আণ্টি ওটা সরাতেই আমি হাঁপাতে হাঁপাতে ক্লান্ত গলায় রুমা আণ্টি কে জিজ্ঞেস করলাম, আচ্ছা রবি আঙ্কেল কে তুমিই পাঠিয়েছ না ফোন করে আজ আমাদের বাড়িতে? রুমা আণ্টি মাথা নাড়িয়ে ইশারায় হ্যা বলল। আমি বললাম, “কেনো করছো আমাদের সাথে এরকম? আমরা কি ক্ষতি করেছি তোমার? এই বার মুক্তি দাও না।
রুমা আণ্টি ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে করতে বলল, ” তুই আর তোর মা আমার কাছে সোনার ডিম পাড়া হাঁস। সেই জন্য এত পছন্দ করি। আর তোদের যা চাহিদা উফফ, এত তাড়াতাড়ি কি করে মুক্তি দি বল তো? আর দেখ তুই যদি চাস এবার থেকে তুইও এসব করে তোর মায়ের মতন ক্লায়েন্ট দের থেকে টাকা পাবি বুঝলি।”
আমি বললাম, ” এসব তুমি কি বলছো?”
রুমা আণ্টি : ” ঠিক ই তো বলছি, দেখ মাঝে মাঝে যখন তোকে আমাদের সাথে করতেই হবে, আই থিঙ্ক এভাবে তোর ফ্রীতে শরীর বিলোনোর কোনো অর্থ নেই। তোর যা বডি আর শান্ত ব্যাবহার আছে, তুই চাইলে দিব্যি ভালো টাকা কামাতে পারিস।”
আমি: না না তুমি পাগল হয়ে গেছো। আমি এসব করতে পারবো না।
রুমা আণ্টি: চাইলেই পারবি। আজকে তো টেস্ট হলো। তুই সসন্মানে পাশ করে গেছিস। সপ্তাহে মাত্র একটা দিন করে করবি। তোর real Identity কেউ জানবে না। ক্লায়েন্ট এর সামনে তোর মুখ ঢাকা থাকবে মাস্ক দিয়ে।
আমি: না না প্লিজ আমাকে এসব ব্যাপারে involved Koro naa। আমি এসব পারবো না। আমার সাথে মা কে ছেড়ে দাও এবার।।
রুমা আণ্টি আমার কোমরের উপর বসে আমার পুরুষ অঙ্গ নিজের gude set Kore sexual intercourse korte korte bollo,
” Dekh Suro, toke Ami pochondo kori, tui Jodi Amar proposal mene nis, Amar kichu abdar rakhis, I promise tor maa ke esab ধান্দা থেকে আমরা অচিরেই মুক্তি দিয়ে দেবো। আর তুই রাজি না হলে তোর মায়ের দুর্বলতা আমার জানা আছে। তাছাড়া ইন্দ্রানী এখন যা সেক্সী গতর বানিয়েছে পুরুষ রা ওর চারপাশে ছুক ছুক করবেই, ও চাইলেও আটকাতে পারবে না। তোর মায়ের নেশা ধরে গেছে একাধিক পুরুষ মানুষ এর সঙ্গে শুয়ে, এখন তোদের বাড়িতে রোজ ক্লায়েন্ট পাঠালেও তোর মা কিছু বলতে পারবে না, চুপ চাপ মোটা টাকা পারিশ্রমিক নিয়ে তাদের সার্ভ করতে থাকবে। এখন তুই ভেবে দেখ কি করবি। তোকে ডিসিশন নেওয়ার জন্য দুটো দিন দিচ্ছি….। ”
এই বলে রুমা আণ্টি আমাকে গায়ের জো রে চেপে ধরে ইন্টারকোর্স করতে লাগলো। আমি বাধা দিতে পারলাম না। রাত ভোর বিছানায় রুমা আণ্টি র সাথে কাটিয়ে তার চাহিদা মিটিয়ে সকালে র আলো ফোটার সঙ্গে সঙ্গে আমি শার্ট আর প্যান্ট গলিয়ে নিয়ে taxi ডেকে বাড়ি ফিরলাম। রুমা আণ্টি তখন ও ঘুমাচ্ছিল। আমি তার সাহায্য নিয়ে যে কত বড় ভুল করেছিলাম টা হারে হারে টের পারছিলাম। বাড়ি ফিরে দেখলাম আমাদের বাড়ির সামনে একটা বড়ো গাড়ি দাড়িয়ে আছে। কলিং বেল বাজাতেই রবি আঙ্কেল হাসি হাসি মুখ নিয়ে দরজা খুলে বেরিয়ে গাড়ির দিকে চলে গেল। যাওয়ার আগে আমাকে অভিযোগ করলো ” তুমি যদি আরো ১০ মিনিট বাদে আসতে তাহলে তোমার সুন্দরী মায়ের পুরো স্নান টা আমি দেখতে পেতাম। Next time পুরোটা দেখতে হবে, হি হি হি…।” আমি তখন নিজের জ্বালায় জ্বলছিলাম, রবি আঙ্কেল কে তাড়াতাড়ি বিদায় করে দরজা বন্ধ করে ভেতরে আসলাম। এসে দেখলাম মা তখনো নিজের ঘরে শাওয়ার নিচ্ছে। সব থেকে আশ্চর্য লাগলো মায়ের পার্সোনাল ওয়াশ্রুমের দরজা টা হাট করে খোলা ছিল। মার বেডরুমে ঢুকে ওয়াশ্রুমের দরজার পাশাপাশি খাটের দিকে ও দৃষ্টি চলে গিয়েছিল। রাত রবি আঙ্কেল এর সঙ্গে অভিসারের ফলেই হয়তো মায়ের বিছানাটা ভীষন এলো মেলো অবস্থায় ছিল। স্পষ্ট দুটো ইউজ করা কনডম মেঝে টে পরে থাকতেও দেখেছিলাম। মা কে নিজের বাড়ির ভেতর এত নির্লজ্জ কান্ড কারখানা করতে দেখবো কল্পনাও করতে পারি নি। আমার গলার আওয়াজ পেয়ে মা আমাকেও শাওয়ার নেবার জন্য খোলা আমন্ত্রণ জানিয়েছিল। কিন্তু আমি এবার মায়ের আহ্বান রিফিউজ করলাম। আমি ভীষন ক্লান্ত ছিলাম। নিজের ঘরের ভিতর এসে , নিজের ফোন টা অন করলাম, দেখলাম অনেকগুলো মিসকল এসেছে দিয়া র নম্বর থেকে। ওকে একবার কল করে কথা বলে নিয়ে, আমি বিছানায় শুয়ে ঘুমিয়ে পরলাম। ঘুম যখন ভাঙলো বিকেল গড়িয়ে সন্ধ্যে হব হব করছে। আমি বিছানা ছেড়ে উঠে ওয়ারুমে গিয়ে ফ্রেশ হয়ে আসতেই দেখলাম, মা একটা বেগুনি রঙের পাতলা হাতকাটা একটা নাইটি পরে খাবারের ট্রে নিয়ে আমার ঘরে প্রবেশ করেছে। মার ক্লিভেজ খোলা ছিল আর নাইটি টা কেবল হাঁটু র কয়েক ইঞ্চি উপরে শেষ হবার ফলে তার সেক্সী লেগ হাঁটু ও পরিষ্কার দেখা যাচ্ছিল। আমি সব কিছু ভুলে কয়েক মুহূর্তের জন্য মুগ্ধ হয়ে নিজের মায়ের অপরূপ সৌন্দর্য্যে মজে গেছিলাম। আমি সেসময় কেবল মাত্র একটা শর্ট প্যান্ট পরে টপলেস অবস্থায় মায়ের সামনে ছিলাম।মা আমাকে বিছানায় বসিয়ে নিজের হাতে পরম যত্নে খাইয়ে দিতে লাগলো।

পর্ব ৩৬
মা নিজের হাতে আমাকে খাইয়ে দেওয়ার পর, মুখ মুছিয়ে দিয়ে বললো, ” কি হয়েছে রে তোর? মুখে হাসি নেই কেনো? কাল আবার ঐ রূপার কাছে গেছিলি? তোকে মানা করছি তাও যাচ্ছিস কেন রে। থাকতে পারছিস না sex ছেড়ে?” আমি বললাম,” ব্যাপার টা সেরকম নয়। হ্যা অামাকে যেতে হয়েছিল, রূপা আন্টি আমার অসহায়তার অ্যাডভান্টেজ নিয়েছে।আসলে একবার করেই ভিডিও তুলে নিয়েছে তোমার সাথে সাথে আমারও। কাজেই ওর কথা না শুনলে বিপদ আছে। আমি ভয়ে ভয়ে রুমা আন্টির আবদার রেখে করেছি। আর এমন ভাবে করেছে, আমার সারা গায়ে হাত পা ব্যাথা করে ছেড়েছে।” মার মুখ আমার কথা শুনে কিছুটা গম্ভীর হল। তার মুখে রাগের অভিব্যক্তি ফুটে উ ঠেছিল, যেটা সামান্য সময় পর মিলিয়ে গেলো। তারপর মা বললো তুই উপুর হয়ে শুয়ে পর আমি ম্যাসাজ করে দিচ্ছি, দেখবি আরাম লাগবে।” আমি মায়ের কথা মতন শুলাম, আর মাও একটা বিশেষ ক্রিম এনে সেটা হাতের তালুতে নিয়ে ঘষে আস আমার পিঠ আর কাধে ম্যাসাজ করতে আরম্ভ করলো। ম্যাসাজ টা নিতে সত্যি দারুন রিলিফ লাগছিল। পাশাপাশি মায়ের নরম আঙ্গুলের স্পর্শ পেয়ে অনেক টা রিফ্রেশিং ফিল করছিলাম, ম্যাসাজ দিতে দিতে মা নিজের বুকের উপরের অংশ আমার পিঠের উপর এনে স্পর্শ করাচ্ছিল। মার থেকে আমি এই লেভেল এর ইরোটিক বডি ম্যাসাজ এক্সপেক্ট করি নি। আমি প্রতি মুহূর্তে, সুখের সাগরে ভেসে যাচ্ছিলাম। মিনিট দশ পর মা কে জিজ্ঞেস করলাম, এত সুন্দর ম্যাসাজ দেওয়া তুমি শিখলে কোথায়?
মা একটা হার্বাল ওয়েল এনে আমার পিঠে লাগাতে লাগাতে হাসি মুখে জবাব দিল, কর্পোরেট ক্লায়েন্ট দের satisfy korte giye EI massage শিখতে হয়েছে একজন এক্সপার্ট মাসিউর এর কাছে কটা ট্রেনিং সিজন অ্যাটেন্ড করেছিলাম। তোর ভালো লাগছে?
আমি: ভীষণ ভালো লাগছে। অনেক টা ঝরঝরে লাগছে। মনের স্ট্রেস আস্তে আস্তে রিলিফ হচ্ছে।
মা আমার পিঠের উপর চড়ে ম্যাসাজ করতে করতে আমায় জিজ্ঞেস করলো, সুরো, তোর রূপা আন্টি তোকে কি কি করতে বলছে সব আমায় খুলে বল?
আমি চুপ করে রইলাম। উত্তর দিতে পারলাম না। মা আবারো একই প্রশ্ন করলো। তার সাথে বলল, দেখ বাবা, এখনো সময় আছে। সব কথা খুলে বল। আমার কাছে কিছু লোকাস না। রূপার কথা বিশ্বাস করিস না। বুঝতে পারছিস না রূপা তোকে সহজ সরল ভালোমানুষ পেয়ে বাজে কাজে ইউজ করছে রে। ওর কথা শুনে চললে তুই শেষ হয়ে যাবি ধীরে ধীরে। তোকে sex অ্যালকোহলিক বানিয়ে দেবে এই আমার মতন।”
আমি চুপ করে রইলাম। মা আমার মুখের দিকে তাকিয়ে বলে চললো, ” আমাকে কথা দে, তুই যা করে ফেলেছিস করে ফেলেছিস, আর কখনো রূপা আন্টির কাছে যাবি না। এখন থেকে শুধু নিজের জবে আর দিয়ার প্রতি কনসেন্ট্রেট করবি। আমাকে ছুয়ে কথা দে।” আমি উত্তেজিত হয়ে বিছানায় উঠে বসলাম। মা আমাকে আবার শুইয়ে দি ল। আমি শোওয়া অবস্থায় ভয়ার্ত কন্ঠে বললাম , ” রুমা আন্টি ওতো সহজে আমাকে ছাড়বে না। আমি চাইলেও এখন এটা পসিবল না।”
মা বললো, ” কি সম্ভব কি সম্ভব না সেটা আমি দেখছি। তুই শুধু আমাকে ছুয়ে কথা দে। বাকিটা আমি রুমা র সাথে বোঝাপড়া করে নেব।”
আমি তারপর মাকে ছুয়ে কথা দিলাম আর কোনোদিন রুমা আন্টির সাথে যোগাযোগ রাখব না। এর ফলে মা আমার উপর প্রসন্ন হল। এই তো আমার Good boy। আমাকে ছুয়ে কথা দিয়েছিস, কথা টা মনে থাকে যেন।” এই বলে মা আমার পাশে শুয়ে, বুলিয়ে দিতে লাগল। অনেক দিন পর মায়ের স্নেহ মাখা মমতার স্পর্শ আমার মনের জ্বালা যন্ত্রণা সব যেন জুড়িয়ে দিচ্ছিল। মা কে কাছ থেকে দেখে যেন আরো বেশি সুন্দরী লাগছিল। রাতে খাবার পর মার সঙ্গে এক বিছানায় শোওয়ার জন্য আবদার করলাম। আমি ভেবেছিলাম এর জন্য মার কাছে বকা খেতে হবে। কিন্তু মা আলতো হেসে আমার প্রস্তাবে রাজি হয়ে গেল। পনেরো মিনিট পর মায়ের বেডরুমে গিয়ে দেখলাম মা সতিন নাইটসুট পরে বিছানায় যাবার জন্য রেডী। মা ড্রেসিং টেবিলের সামনে বসে, রাতের প্রসাধন সারছিল। আমি ডাব ডাব করে তাকিয়ে আছি দেখে, মা একটু হেসে আর রাত না করে, আমাকে শুয়ে পড়তে বললো। আমি শার্ট খুলে টপলেস হয়ে blanket Gaye diye বিছানার অর্ধেক টা জুড়ে শুয়ে পড়লাম। মা একটা সিগারেট ধরিয়ে ধোওয়া ছাড়তে ছাড়তে নিজের স্মার্ট ফোনটা বার করে খুট খাট করতে লাগলো। সিগারেট টা শেষ করে, আরো পাঁচ মিনিট পর নিজের ফোনটা বেড সাইড টেবিলে রেখে, বেড সাইড টেবিলের ড্রয়ের খুলে কি একটা ওষুধ বের করে ( সম্ভবত ঘুমের ওষুধ) পাশেই কাচের গ্লাসে রাখা জল এর সঙ্গে খেলো। ওষুধ খাবার পর, বেড সাইড লাম্প এর আলো নিভিয়ে আমার পাশে এসে blanket ER ভিতর জায়গা করে নিয়ে শুয়ে পড়লো। মায়ের গায়ের মিষ্টি পারফিউম এর গন্ধ আমাকে বেশীক্ষন অন্য পাশে শুয়ে থাকতে দিল না। আমি মার দিকে ঘুরলাম। অপলক দৃষ্টিতে মার সৌন্দর্য দেখছিলাম। যদিও মা সেসময় চোখ বুজে ছিল কিন্তু আমি যে মার দিকে তাকিয়ে আছি সেটা কিছুক্ষন পর মা টের পেয়ে গেছিল। আমি ঘুমাতে পারছি না দেখে মা আমাকে কাছে টেনে নিল। আমাকে জড়িয়ে আমার গালে চুমু খেয়ে বললো, “কি হয়েছে ঘুম আসছে না?”আমি বললাম , ” তুমি ভীষন সুন্দর, তোমাকে এত কাছ থেকে দেখে মনে সব আজে বাজে খেয়াল আসছে মা।”
মা আবারো গালে চুমু খেয়ে বললো, তুই বড় হয়ে গেছিস। আর তোর আমার বয়স এর নারীদের পছন্দ আমি সেটা বুঝতে পেরেছি। কিন্তু মা হয়ে কি করে তুই যেটা চাইছিস টা হতে দিতে allow kori bol toh।”
আমি মাকে বুকে জড়িয়ে ধরে বললাম, আমি শুধু তোমার সাথে থাকতে চাই এই ভাবে। আর কিছু আমার লাগবে না। প্লিজ আমাকে ছেড়ে তুমি অন্য কারোর কাছে চলে যাবে না তো?
মা আমার কপালে চুমু খেয়ে বললো, দূর পাগল ছেলে তোকে ছেড়ে কোথায় যাবো। আমার তুই ছাড়া আর কে আছে বল তো? তোকে আর দিয়া কে একসাথে সুখে শান্তিতে সংসার করতে দেখে তবে না আমি চোখ বুজবো।
আমি আবেগে মা কে জাপটে ধরে বললাম, তোমাকে যেতে দিচ্ছে কে। এই ভাবে আটকে রাখবো। আমি আর দিয়া মিলে তোমার সেবা করবো। তোমার সব ইচ্ছে পূরণ করব।
মা আমাকে বুকে টেনে বললো, সে তো জানি । সেই জন্য হাজার প্রপোজাল থাকা সত্ত্বেও তোকে ছেড়ে যাওয়ার কথা ভাবতেও পারি না। তোর সুখ ছাড়া আমার কিচ্ছু চাওয়ার নেই। দিয়া তোর জীবনে পার্মানেন্ট ভাবে চলে আসলেওকে সব কিছু শিখিয়ে দেব। ও তোর ভালো খেয়াল রাখতে পারবে।
মা আমার প্রতি সামান্য দুর্বল হয়েছে দেখে, আমার মধ্যে দুষ্টু বুদ্ধি ভর করলো। আমি হাত বাড়িয়ে মার নাইটি টা খুলে দিতে শুরু করলাম। মা আমাকে আটকালো না। বরং চ আমাকে নাইটি টা খুলতে সাহায্য করলো। মা কে টপলেস করে, তাকে জড়িয়ে ধরলাম। মার সুন্দর সুগঠিত নরম দুধেল মাই গুলো চোখের সামনে দেখে আমার বাড়াটা ঠাটিয়ে উঠলো। ওটা প্যান্টের ভিতর থেকে উচিয়ে উঠে মার তলপেটে ধাক্কা মারছিল।
মা “আমাকে তোর এত ভালো লাগে। জানি না আমি এটা ঠিক করছি না ভুল।” বলে আমার প্যান্ট নামিয়ে পেনিস টা বাইরে বার করে আনলো। তারপর আমার পুরুষ অঙ্গের সেনসিটিভ জায়গায় হাত বোলাতে লাগলো। আমার পুরুষ অঙ্গ টা ভালো করে নেড়ে চড়ে দেখার পর, ” “উফফ কি বড়ো বানিয়েছিস রে… রুমা কেনো তোকে ছাড়তে চাইছে না এইবার বুঝতে পারছি।” এই বলে মা আমাকে অবাক করে অনায়াস ভঙ্গিমায় hand job dite লাগল। আমি চোখ বুজে সেই পরম সুখ উপভোগ করতে করলাম।

পর্ব ৩৭
মা পুরো এক্সপার্টের মতো নিজের হাতের সাহায্যে আমাকে হ্যান্ড জব দিচ্ছিল। বাড়ায় হাত লাগিয়ে, একটা ক্রিম দিয়ে ভালো করে মালিশ করে মা আসল কাজ শুরু করেছিল। ব্যাপার টা শুরু হতেই আমার সুখ সপ্তমে পৌঁছে দিয়েছিল। মাঝে মাঝেই মুখের থেকে লালা নিয়ে মাখিয়ে বাড়াটা হ্যান্ড জব দেওয়ার উপযোগী করে তুলেছিল। মায়ের হাতের জাদুতে আমি বেশিক্ষন টিকতে পারলাম না। পাঁচ মিনিটের মধ্যে আমার যাবতীয় প্রতিরোধ ভেঙে অর্গানিজম বের হয়ে গেছিল। একবারে অনেক টা অর্গানিজম রিলিশ করে খুব শান্তি peyechilam। আমার বাড়াটা নিয়ে খেলার ফলে মাও ভেতরে ভেতরে গরম হয়ে উঠেছিল। আমি ওয়াস রুমে গিয়ে ফ্রেশ হবার জন্য উঠে পড়তেই, মা চোখ বুজে নিজের প্যানটি টা হাঁটুর কাছে নামিয়ে, দুই পা ফাঁক করে নিজের ডান হাতের মধ্যমা আঙ্গুল রসালো গুদের ভেতর ঢুকিয়ে, জোরে উংলি করা স্টার্ট করল। আমি স্বভাবতই মার এই কাণ্ড দেখার জন্য প্রস্তুত ছিলাম না। মার উংলি করার দৃশ্য চোখের সামনে দেখে আমি বাক রুদ্ধ হয়ে গেছিলাম। দেখতে দেখতে আমার বাড়াটা আবার ঠাটিয়ে খাড়া হয়ে উঠলো। মা কে বিছানায় সে সময় অসাধারণ সেক্সী আর সেডাক্টিভ দেখাচ্ছিল। তার থেকে চোখ ফেরানো যাচ্ছিলো না। মার নিজে নিজেই আঙ্গুলের সাহায্যে অর্গানিজম বার করার দৃশ্য থেকে আমি নিজেকে কন্ট্রোল করতে পারলাম না।আমি ওয়্যস রুমের দরজায় দাড়িয়ে মা কে দেখে হ্যান্ডেল মারতে আরম্ভ করলাম। এরকম একজন হট অ্যান্ড বিউটিফুল নারী কে মা রূপে পেয়ে আমি ভাগ্যবান মনে করছিলাম। পাঁচ মিনিটের মধ্যে , মা নিজেকে সেলফ স্যাটিসফাই করে তৃপ্ত হল। তারপর চট জলদি, বেড সাইড টেবিলের ড্রয়ার খুলে টিস্যু পেপার বের করে বিছানায় শুয়ে শুয়ে নিজের যোনীর উপর লেগে থাকা কাম রস পরিষ্কার করে ফেলল। মা প্যানটি টা পরে নিয়ে , জল খেয়ে ফের শুয়ে পড়বার আরো দুমিনিট পর আমি বিছানায় ফেরত আসলাম। ওয়াশ রুম থেকে ফিরতে কেনো দেরি হলো মা জিজ্ঞেস করলো না আর আমিও কিছু বললাম না। বিছানায় ফেরত এসে মা কে ভালো ভাবে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। সারা রাত মা ছেলে জোরাজুরি অবস্থায় এক blanket share korechilam। Aar Sab theke boro kotha দুজনেই সারা রাত টপলেস থাকলাম। মা আর আমি অতি সহজে একে অপরের শরীরের উষ্ণতা ভাগ করে নিলাম। মা অবশ্য আমার অর্গানিজম বের হয়ে যাবার পর, নাইটি পরে নিতে চেয়েছিল কিন্তু আমি তাকে সে রাতে ড্রেস পড়তে allow korlam na। মা প্রথমে একটু মৃদু আপত্তি করলেও শেষে আমার আবদার রাখতে চুপ চাপ টপ লেস অবস্থায় শুতে রাজি হয়ে গেছিল। মা আমার জন্য হাসি মুখে টপলেস অবস্থায় ঘুমানোর সিদ্ধান্ত নিল। রবি আঙ্কেল দের সৌজন্যে মার বিবস্ত্র হয়ে রাতে বিছানায় শোয়ার ভালো মতন অভ্যাস হয়ে গেছিল, মার নতুন জীবনে রাতে পার্টনার দের সামনে ধাকাধাকির কোনো ব্যাপার থাকে না। সেখানে টপলেস অবস্থায় শুধু মাত্র প্যানটি পরে সারা রাত আমার সঙ্গে এক বিছানায় কাটানোয় মার আপত্তি করবার কোনো কথা ছিল না। মা আমার পাশে শুয়ে পরবার পর আমি অনেক্ষন জেগে তার নগ্ন শরীরের শোভা উপভোগ করলাম। বিন্দু বিন্দু ঘাম জমে বুকের উপর যেন আরো আকর্ষণীয় করে তুলেছিল। মতন হট একজন নারী টপলেস অবস্থায় আমার পাশে শুয়ে আছে এমন পরিস্থিতি টে আমার ঘুম আসবার কথা না কিন্তু দুবার অনেকখানি করে অর্গানিজম বের করে আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম। তারপর মার বুকে মাথা রেখে তার গায়ের মিষ্টি গন্ধ তে মাতোয়ারা হয়ে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম খেয়াল করি নি। আমার ঘুম ভাঙ্গার পর আমি মায়ের নগ্ন বুকের বিভাজিকা র উপর নিজের মুখ পড়ে আছে আবিষ্কার করি। ঐ ভাবে মার সাথে নিজেকে শুয়ে থাকতে আবিষ্কার করে দারুন লজ্জা হয়। তাৎক্ষণিক প্রতিক্রিয়ার ফলে আমি নিজেকে সরিয়ে নি মার দিক থেকে। মা আমি সরে যেতে তার ঘুম ও ভেঙে যায়। আমি ভেবেছিলাম মা জেগে উঠে নিজেকে এই অবস্থায় আমার সামনে পেয়ে বিব্রত বোধ করবে। আর চটজলদি নাইটি টা পড়ে নিয়ে নিজের নগ্ন দেহ কে আড়াল করতে সচেষ্ট হবে। কিন্তু আমি ভুল ছিলাম। মা জেগে উঠে কাপড় পড়বার কোনো উৎসাহ দেখালো না। বরং চ নিজেকে অনেক টা সহজ করে আমার সামনে নিজের মুখ টা ene amake good morning kiss দিল। শুধু তাতেই থামলো না, আমাকে গালে পর পর পর দুবার চুমু খেয়ে আমাকে জড়িয়ে ধরে শুয়ে থাকলো। আমি ও আর মা কে ছাড়লাম না। জাপটে ধরে যতক্ষণ না ঘুম এর ঘর ঘোর কাটলো, আমি মা কে জড়িয়ে শুয়ে ছিলাম। সকালে ঘুম ভাঙ্গার পরেও আমরা দুজনে একে অপরকে জড়িয়ে বেশ কিছুক্ষন শুয়ে ছিলাম। তারপর মার ফোনে কার একটা ফোন আসলো, মা নিজের সেল ফোন টা নিয়ে বিছানা ছেড়ে আমাকে ছেড়ে উঠে পড়লো। হাউ স কোট টা গায়ে চাপিয়ে, ফোনে দু একটা কথা বলার পর, ” তুই একটু বাইরে যা plz, Private call acche। ” Bole amake রুমের বাইরে পাঠিয়ে, দরজা ভেজিয়ে কানে ফোন রেখে কথা বলতে লাগলো। কে ফোন করেছিল বুঝতে পারলাম না, শুধু দেখলাম মা হিন্দি আর ইংলিশ মিশিয়ে কথা বলছিল। একটানা কথা বলছিল না, দু এক শব্দে ফোনে প্রশ্নকর্তার কিছু প্রশ্নের জবাব দিল। তারপর পাঁচ মিনিটের মধ্যে ফোন রেখে দিল, অর্ধেক কথা বাইরে থেকে শুনতে পারলেও কিছু বুঝতে পারছিলাম না। আমি দুই কাপ কফি বানিয়ে যখন মার রুমে ফেরত এলাম, দেখলাম মা তার লাগেজ টা বের করে বিছানার উপর রেখেছে, আর তার সাথে ওয়ার্দ্রব খুলে কাপড় চোপড় বের করতে শুরু করেছিল, আমি সেটা দেখে, কফি টা টেবিলের উপর রেখে মা কে জিজ্ঞেস করলাম, ” কি ব্যাপার বল তো, তুমি কি কোথাও যাচ্ছ?” মা আমার দিকে পিছন ফিরে লাগেজ গোছানো আরম্ভ করেছিল। আমার প্রশ্ন শুনে এক মুহূর্তের জন্য থমকে দাড়ালো। একটা সিগারেট ধরিয়ে বেশ কয়েক রাউন্ড ধোয়া ছেড়ে বলল, ” হ্যারে, আমাকে বেরোতে হবে আজই সন্ধ্যে বেলা। তিন চার দিনের জন্য যাচ্ছি।”

পর্ব ৩৮
মার কথা শুনে আমার বুকের ভেতর টা কেমন একটা আশঙ্কায় দুলে উঠলো। কার ফোন এসেছিল, আর কেনই বা মা কে এত তড়িঘড়ি লাগেজ গুছিয়ে নিয়ে বেরিয়ে যেতে হচ্ছে কিছুই বুঝতে পারছিলাম না। আরো আশ্চর্য লাগছিল মার ঐ ট্রিপের জন্য পোশাক নির্বাচন দেখে। যেসব ড্রেস মা লাগেজে নেওয়ার জন্য বের করেছিল সেসব পোশাক মা কে সাধারণত পড়তে দেখা যায় না , আসলে মা আধুনিক Western outfits e totota comfortable Noy jotota sari sawar কামিজে অভ্যস্ত। প্যাকিং করার সময় আমি ওখানে উপস্থিত ছিলাম, তাই মা যখন একটিও শাড়ী ব্লাউজ salwar লাগেজে ভরলো না, খুব অবাক লাগছিল। মা ড্রেস বেশি একটা না নিলেও, ৭-৮ সেট ট্রান্সপারেন্ট ব্রা আর প্যানটি নিয়েছিল। রবি আঙ্কেল মা কে একটা stocking gift করেছিল। আমাকে অবাক করে দেখলাম মা সেটাও নিয়ে নিল।
বিছানায় সামনে চেঁয়ার এনে বসে, মা কে আবারো প্রশ্ন করলাম, ” মা তুমি কোথায় যাচ্ছো?”
মা সরাসরি উত্তর দিল না , ঘুরিয়ে বললো, ” রাজ্যের বাইরে যাচ্ছি, আমার ইচ্ছে থাকলেও, তুই এবার আমার সঙ্গে যেতে পারবি না। তোর অফিসে জইনিং আছে তো।” আমি শুনে তাজ্জব বনে গেছিলাম। ফেল ফেল করে তাকিয়ে রইলাম মায়ের মুখের দিকে।
আমার দিকে তাকিয়ে নিয়ে ভালো করে দুবার সিগারেটের ধোওয়া ছেড়ে মা বললো, ” মিস্টার দুবে কল করেছিল। আমাকে ওদের কোম্পানির একটা বিশেষ টিমের সঙ্গে গোয়া যেতে হবে।”
আমি বললাম,” মিস্টার দুবে বললে তোমায় যেতে হবে কেন? তুমি তো সেদিন বললে এই কর্পোরেট কোম্পানির এসকর্ট সার্ভিস এর জব ছেড়ে দিচ্ছ।”
মা আলতো হেসে সিগারেট টা শেষ করে জবাব দিল, ” বিষয় টা একটু কমপ্লিকেটেড। তুই পুরোটা বুঝবি না। শুধু এইটুকু জেনে রাখ, রুমার ওপর ভরসা করতে পারছি না। তাই মিস্টার দুবের সঙ্গে সেদিন আলাদা ভাবে মিট করে কথা বলে mutual separation er babostha korechi। এই goa trip i Amar oder sathe last assignment। Ora amake erpor বিরক্ত করবে না।”
আমি: ওদের সঙ্গে একাই যাচ্ছো ?
মা মুখ টা আমার দিক থেকে ঘুরিয়ে নিয়ে, নিজের নতুন কেনা কসমেটিক আইটেম গুলো একটা ছোটো ব্যাগে ভরতে ভরতে বললো, ” উহু তোর রবি আঙ্কেল সাথে যাচ্ছে। আসলে ওর একটা স্বার্থ আছে সেটাও আমাকে রাখতে হবে।”
আমি মা কে আর বিরক্ত না করে মার রুম থেকে বেরিয়ে নিজের ঘরে চলে আসলাম। মা পাঁচ দিনের জন্য চলে যাচ্ছে বলে মন খারাপ লাগছিল। মাঝে মনে হচ্ছিল, মাকে বলি তুমি কোথাও যাবে না। আমার এসব ভালো লাগছে না। কিন্তু মার পক্ষেও সেই সময় পিছিয়ে আসা অসম্ভব ছিল। সে মিস্টার দুবে কে ফাইনাল কথা দিয়ে দিয়েছিল। মার নামে ফ্লাইটের টিকিট ফোর স্টার রিসোর্টে রুম সব বুকিং হয়ে গেছিল। একঘন্টার মধ্যে গোছগাছ সেরে আমাকে এক সপ্তাহের জন্য খরচের পর্যাপ্ত টাকা দিয়ে, মা বিউটি পার্লার এর উদ্দ্যেশে বেরিয়ে গেল। গোয়া যাবার আগে নিজেকে আরও বেশি আকর্ষণীয় করে নেওয়ার বিশেষ প্রয়োজন ছিল। পার্লারে যত সময় লাগার কথা মিস্টার দুবে দের ইচ্ছা অনুযায়ী নিজে র রূপ কে ঘষে মেজে প্রস্তুত করতে তার চেয়ে অনেক বেশি টাইম লেগে গেলো।
মা বাড়িতে আমার সঙ্গে লাঞ্চ মিস করলো। মা পার্লারে যাওয়ার ঘণ্টা খানেক এর মধ্যে দিয়ার ফোন আসলো।
ফোনের ভেতর দিয়ার গলা টা শুনে আমার কেন জানি ভালো লাগল না। ও খুব চিন্তায় অস্থির হয়ে কল টা করেছিল। আমি ওকে জিজ্ঞেস করলাম, কি হয়েছে সুইটহার্ট? আমাকে খুলে বল।
দিয়া যা বললো শুনে আমার বুক ধর পর করে উঠলো। ওর মার গোয়া যাবার কথা ছিল মিস্টার দুবের টিমের সাথে, কিন্তু গতকাল রাতে একটা নৈশ পার্টি টে কেটামিন overdose ER fole Nandini etotai অসুস্থ হয়ে পড়ে যে তাকে একটা বেসরকারি নার্সিংহোমে অ্যাডমিট করতে হয়। প্রাণে বেঁচে গেলেও, নন্দিনীর বিপদ পুরোপুরি কাটে নি। আমি কোন নার্সিং হোমে নন্দিনী অ্যাডমিট রয়েছে জেনে নিয়ে চট জলদি পোশাক পাল্টে বেরিয়ে পরলাম।
নার্সিংহোমে পৌঁছলাম দিয়া আর তার বাবাকে লনেই পেয়ে গেছিলাম। অন্য সময় দিয়ার বাবা আমাকে খুব একটা পছন্দ না করলেও , বিপদের সময় উনি আমার সঙ্গে দুর্ব্যবহার করলেন না।
দিয়ার কাছে আমার সম্পর্কে ভালো করে জেনে উনি হয়তো আমাকে ক্ষমা করে দিয়েছিলেন। দিয়া আর আঙ্কল কে যথা সম্ভব স্বান্তনা দিলাম। নার্সিং হোমের অনেকক্ষন ছিলাম। সময়ের খেয়াল ছিল না। সন্ধ্যে ৬ টা নাগাদ নার্সিংহোমে লনে দিয়ার সঙ্গে পায়চারি করতে করতে মায়ের sms pelam।
” সুরো আমি বেরিয়ে যাচ্ছি। রবি এসে গেছে আমাকে পিক আপ করতে। সাত টার ফ্লাইট। দিন পাঁচেক তোর সাথে দেখা হবে না ভাবতেই মন খারাপ লাগছে। কিন্তু কাজ করতে যেতেই হবে। এই কটা সাবধানে থাকিস। দিয়া কেও দেখে রাখিস। ”
আমি ওটা দেখে, “have a great jouney, nijer kheyal rekho maa। আর হ্যা majhe majhe call koro।” Likhe reply dilam। Rat sare আটটা অব্ধি নার্সিং হোমে ছিলাম। তার মধ্যে visting hour e নন্দিনীর কেবিনে গিয়ে একবার দেখা করে আসলাম। নন্দিনীর জ্ঞান ফিরেছিল। আমাকে দিয়া কে পাশাপাশি দেখে নন্দিনী আমার দিকে তাকিয়ে হাসল। তারপর আমি আঙ্কল এর কাছে গিয়ে বিদায় নিয়ে বাড়ি ফেরার জন্য অনুমতি চাইলাম। Uncle nursing home e onek ta somoy eksathe কাটিয়ে আমার সঙ্গে অনেকটা সহজ হয়ে উঠেছিলেন। আমাকে দিয়া কে নিয়ে যাবার অনুমতি দিলেন। বললেন কাল রাত থেকে মেয়ে টা পড়ে আছে নার্সিংহোমে , তুমি ওকেও নিয়ে যাও।” আমি আপত্তি করলাম না। দিয়া যদিও আপত্তি করছিল। কিন্তু ওকে বুঝিয়ে সুজিয়ে নিজের বাড়ি আনতে আমাকে বিশেষ বেগ পেতে হলো না।
দিয়া বাড়ি ফিরে আমার মার কথা জিজ্ঞেস করল, আমি ওকে সাময়িক ভাবে মিথ্যে কথা বললাম মা অফিস টুরে আজ মুম্বাই বেরিয়ে গেছে, সেখান থেকে বন্ধুদের সঙ্গে goa jabe। আমার কথা দিয়া বিশ্বাস করে নিল। ডিনার সেরে ওকে যখন গেস্ট রুমে ছেড়ে দিয়ে নিজের রুমে চলে আসছি, দিয়া আমার হাত টা ধরে আমার যাওয়া আটকে দিয়ে বললো,” আজকের রাত টা আমাকে একা ছেড়ে pls কোথাও যেও না। আমি একা থাকতে পারবো না।”
আমি ওর হাতে হাত রেখে ওকে আশ্বস্ত করে বললাম। ” আমি তো তোমার পাশের ঘরেই রইলাম। আমার চলে যাওয়াই ভালো বুঝলে, এখানে থাকলে আমি নিজেকে কন্ট্রোল করতে পারবো না।” দিয়া আমার কথা টে কান দিল না, “তোমাকে যেতে দেব না” এই বলে আমাকে জড়িয়ে ধরলো। আমার আর ওকে ছেড়ে নিজের রুমে আসা সম্ভব হল না। দরজা ভেজিয়ে দিয়ে এসে দিয়ার সাথে আস্তে আস্তে বিছানায় এলাম। আমাকে জড়িয়ে আদর করতে করতে নিজে নিজেই ওর নাইট ড্রেস খুলতে শুরু করলো, ওর শরীরের উপর থেকে পোশাকের সব আবরণ ধীরে ধীরে সরে যেতেই আমি আর নিজেকে সামলাতে পারলাম না। দিয়ার ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে শুরু করলাম। দিয়া ও চোখ বুজে আমাকে রেসপন্স দেওয়া আরম্ভ করলো। তারপর নিজের t-shirt khule, Alo নিভিয়ে দিয়ার উপরে শুয়ে পরলাম।

পর্ব ৩৯
দিয়া আমাকে বাধা তো দিলই না। উল্টে নিজের হাতে পান্টি সরিয়ে আমাকে ইন্টারকোর্স করার জন্য জায়গা করে দিল। আমি নিজেকে সামলাতে পারলাম না। দিয়ার সুন্দর সেক্সী নরম শরীরের কাছে মানষিক ভাবে হেরে গেছিলাম। দিয়ার আহ্বান স্বীকার করে ওকে বিছানায় চেপে জড়িয়ে ধরলাম। কনডম পরে লাগাতেই দিয়া উত্তেজনায় ছট ফট করছিল। ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে করতে দিয়া কে আদর করতে শুরু করতেই ও যেন আরো বেশি গরম হয়ে উঠলো। আমাকে আকরে ধরে আমার বুকে নিজের মুখ ঘষতে লাগলো। আমিও আস্তে আস্তে গরম হয়ে উঠেছিলাম, দিয়া কে আস্তে পৃষ্টে বেঁধে sex korte shuru korlam। oi আমাকে শেষের দিকে ডমিনেট করছিল। দেখতে দেখতে দিয়ার চোখের কাজল ঠোঁটের লিপস্টিক সব আমার ছোয়া লেগে লেপ্টে গেছিল। আমি যেমন উত্তেজিত ছিলাম, দিয়াও তেমনি সেক্সে র জন্য আকুল ছিল। আমাকে বিছানায় সম্পুর্ণ উজাড় করে দিল। তিনবার মতন অর্গানিজম রিলিজ করে ওকে জড়িয়ে ঘুমিয়ে পড়েছিলাম।
দুদিন বেশ নিরুপদ্রব ভাবে কাটলো। নন্দিনী সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছিল। আর আমিও আমার অফিসে কাজে নির্দিষ্ট দিনে join করেছিলাম। দিয়ার মা নার্সিংহোম থেকে বাড়ি ফিরে আসলেও, দিয়া ওর বাবা মার অনুমতি নিয়ে আমার সঙ্গেই থাকছিল। এদিকে সব কিছু ভালো মতন চললেও, মনে মনে একটা নতুন আশঙ্কা জন্ম নিয়েছিল আমার মার কারণে। Goa যাবার পর থেকে তাকে কিছুতেই ফোনে যোগাযোগ করা যাচ্ছিল না। সাইলেন্ট মোডে সেট করে রেখেছিল, রিং হয়ে যাচ্ছিল কোনো এক অজ্ঞাত কারণে রিসিভ করতে পারছিল না। প্রথম দুদিন মার সঙ্গে কথা না বলে কাটালেও, তৃতীয় দিন ও যখন ফোনে যোগাযোগ করতে পারলাম না,আমি বেশ চিন্তায় পড়ে গেলাম।
শেষে আমাকে বাধ্য হয়ে অনিচ্ছা স্বত্বেও রবি আঙ্কল এর নম্বরে কল করতে হলো, দুইবারের চেষ্টায় রবি আঙ্কল কে লাইনে পেয়েও গেলাম। রবি আঙ্কেল বললো,
” হ্যালো সুরো…. হোয়াট আ প্রেজেন্ট সারপ্রাইজ, আমাকে ভুল করে ফোন করে ফেলেছ নাকি?”
আমি: একচুয়ালি আঙ্কেল তিনদিন হলো মায়ের কোনো খোজ খবর পাচ্ছিনা। ফোন ও ধরছে না। মা ঠিক আছে কিনা , তোমার সঙ্গে গেছে তাই ফোন করলাম।
রবি আঙ্কেল: ওহ মায়ের খবর জানতে ফোন করেছ। সত্যি সুরো… তুমি আর কবে বড়ো হবে বলো তো, কোথায় ফাঁকা বাড়িতে চুপ চাপ নিজের কে আইটেম নিয়ে মস্তি করবে তা না, মা মা করে যাচ্ছে।
আমি: মা ফোন ধরছে না কেন? এরকম করে না তো কখনো। বাইরে গেলেও দিনে একবার করে হলেও কথা তো বলেই… আমার না খুব চিন্তা হচ্ছে। প্লিজ তুমি মা কে বলো না আমাকে একটু কল করতে। কথা বলতে ইচ্ছা করছে।
রবি আঙ্কেল: সুরো তোমার মা কি এখানে এসে অব্ধি এক মুহূর্তের জন্য ফ্রী আছে? সব সময় কারোর না কারোর সাথে লাগিয়ে বেড়াচ্ছে। ফুল প্যাকড শিডিউল। ঘন্টায় ঘন্টায় রোজগার করছে হা হা হা… এই তো কাল সন্ধ্যে বেলা চার জনের এক আমেরিকান বিদেশি প্রতিনিধি দের দল তোমার মা কে বুক করে নিয়ে গেছে, টু নাইটস ইন্দ্রানী ওদের সঙ্গে সমুদ্রের মধ্যে একটা ক্রুজের মধ্যে থাকবে। কাল তোমার মা কে বিকেল নাগাদ ফেরত দিয়ে যাবার কথা। তারপর রাত টা আমার সঙ্গে কাটিয়ে, পরের দিন থেকে আরো পার্টি আছে।
আমি রবি আনকেল এর কথা শুনে জাস্ট স্তম্ভিত হয়ে গেলাম। তাও তাড়াতাড়ি নিজের মনের হতাশা ভাব লুকিয়ে জিজ্ঞেস করলাম, মার সাথে বলা যাবে না তার মানে? তোমরা goa theke kobe ফিরছ??
Uncle: aar char pach din por Delhi theke Ekjon substitute lady asle tomar Maa free haye jaabe। Obosyo tar poreo Amader aro kichu din ekhane কাটানোর ইচ্ছা আছে। তুমি যদি এখানে আসতে, তোমার মা কে নতুন রূপে দেখতে, আই থিঙ্ক তোমার ও এখান থেকে যেতে ইচ্ছে করতো না। আর কথা বলতে পারো তবে খরচা করতে হবে। তোমাকে আমি একটা লিঙ্ক share korchi, ওখানে তোমার কালকে থেকে একঘন্টা লাইভ আসবে। ওখানে অনলাইন পর্টাল থেকে কয়েন কিনে তুমি মার সঙ্গে কথা বলতে পারো। অবশ্য তোমার মা লাইভে যে ভাবে থাকবে তোমার মুখ দিয়ে তখন কথা বেরোলে হয়, হা হা হা হা।”
আমি : না না আমার দরকার নেই লাইভ দেখার, মা সময় করে ওষুধ খাবার সব কিছু খাচ্ছে তো? দূরে আছি চিন্তা হচ্ছে।
রবি আঙ্কেল: সব কিছু সময় মতন নিচ্ছে। প্রয়োজনে ওষুধ খেয়ে কাজ এর জন্য ৭ ঘণ্টার ঘুম ওকে ঘুমাতেই হচ্ছে। ওতো ভেবো না। তোমার ইমেইল আইডি তে তোমার মায়ের নতুন কিছু ফিল্মের আনকাট ফুটেজ ক্লিপ share Kore dicchi। Mayer kotha khub Mone পরলে চালিয়ে দেখে নিও। মজা পাবে। হা হা হা হা… আরে খুলে বলি তোমায়,। কি হয়েছে বলো তো, এই গোয়া আসার আগে কদিন মুম্বাইতে থাকতে হয়েছিল, সেখানে তোমার মা দুটো স্পেশাল অ্যাডাল্ট বিগ্রেড ফিল্মে কাজ করেছে, অবশ্যই লিড রোল। সব গুলোই অবশ্য বাইরের দেশে টেলিভিশনে দেখানো হবে, তোমার মা ফাটিয়ে কাজ করেছে… প্রোডিউসার তো আরো কাজ করতে চায় ইন্দ্রানীর সাথে। হা হা হা… এই বারে ass leg side EI Beshi focus Kora hayeche, Suro Tumi dekhecho toh Tomar Mayer naked ass… ”
ফোনের কনভারসেশন যেদিকে টার্ন নিচ্ছিল, আমি আর বেশিক্ষন রবি আঙ্কেল এর সাথে ফোনে কথা বার্তা চালিয়ে যেতে পারলাম না। আমার রুচিতে বাঁধছিল। আমি ফোনটা কেটে দেওয়ার পর পরই ইমেইলে মেসেজ ঢুকবার নোটিফিকেশন এর আওয়াজ হলো। মেইল বক্স ওপেন করে দেখলাম রবি আঙ্কেল কথা অনুযায়ী ভিডিওর ফাইল গুলো পাঠানো শুরু করেছে।
ডাউনলোড যখন কমপ্লিট হল, নিজের অজান্তেই আমার আঙ্গুল ঐ ভিডিওর প্রথম লিংকে ক্লিক করে ফেললো। সাথে সাথে 22 সেকেন্ডের একটা বিদেশি sex toy manufacturer কোম্পানির বিজ্ঞাপন হবার পরেই আসল ভিডিও শুরু হলো। দেখলাম, স্ক্রিনে সাদা ব্যাক গ্রাউন্ড সাদা মখমলের মতন সোফায়, দুজন নগ্ন লম্বা কালো সুদর্শন পুরুষ বসে আছে। তার কিছু সেকেন্ড পর, এক জন ভীষন হট অ্যান্ড সেক্সী ভারতীয় mature মডেল খোলা চুল আর ভীষন খোলা মেলা ড্রেস পরে ক্যামেরার দিকে পিছন করে pacha dolate dolate ese হাজির হলো। ছবিতে মডেল যিনি ছিলেন উনি ভালো করে ওয়েল ম্যাসাজ নিয়ে স্বচ্ছ ঐ পোশাক টা পড়ে স্ক্রিনে প্রবেশ করেছিল। ভিডিওটে যে পোশাক টা পড়ে ছিল সেধরনের কস্টিউম কে babydoll bola hay। তার তেল জব জবে শরীর থেকে যৌন আবেদন চুইয়ে পড়ছিল। পাছার নিচে এক বিশেষ স্থানে একটা প্লে বয় ট্যাটু ছিল। যা ওনার রূপের জৌলুস আরো বেশি বাড়িয়ে দিয়েছিল। দুজন পুরুষ এর একজন হাত ধরে টেনে ঐ মডেল টিকে সোফার সামনে টেনে আনলো, মডেল টার চোখের একটা মুখোশ পরা ছিল, তবুও যখন উনি একটি বার ক্যামেরার দিকে ফিরলেন আমার মা বলে চিনতে আমার কোনো অসুবিধা হলো না। মাকে ঐ চেঞ্জড লুকে এত সাবলীল ভাবে সম্পূর্ণ অচেনা দুজন কো স্টার্স এর সঙ্গে ঐ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখে আমি পুরো স্তম্ভিত হয়ে গেছিলাম। মাঝে মাঝে তো বিশ্বাসই হচ্ছিল না যা দেখছি তা সত্যি কিনা। নিজের হাতে চিমটি কেটে বুঝলাম এটা কোনো ভ্রম না, কঠোর বাস্তব, কটা বেশি টাকার জন্য মা নিজেকে ঠিক কোথায় নামিয়ে গেছে বিশ্বাস করতে ইচ্ছে করছিল না। মার প্রসাধন ও অন্যান্য দিনের তুলনায় দেখলাম একটু বেশি ব্যাবহার করা হয়েছে। সারা গায়ে তেল থাকলেও মুখে গ্লাম মেক আপ সেট করা হয়েছিল টা ক্যামেরায় স্পষ্ট ধরা পরছিল। ক্যামেরার সামনে আরো বেশি যাতে সেক্সী দেখাতে লিপস্টিক বেশি ডার্ক করে লাগিয়েছিল। মা এমনিতে বিবাহিত নারীদের সোহাগের নিশান শাখা সিদুর পড়া অনেক দিন হল বন্ধ করে দিয়েছিল, তাই মা কে দেখে বুঝবার উপায় ছিল না মা বিবাহিত। এছাড়া কানে বড়ো রাউন্ড রিংয়ের মতন কানের দুল পড়েছিল। সব মিলিয়ে দেখতে সত্যি মা কে একেবারে অন্য রকম লাগছিল। মা ওদের সামনে যেতেই আরেক জন পুরুষ মার পাছার উন্মুক্ত অংশে হাত দিল। আর হাত দিয়ে একটা হালকা চাপড় মারলো। মা তাতে একটু আহঃ উহঃ আওয়াজ বার করলো। অন্য ব্যাক্তি টান মেরে প্যানটিটা স্বচ্ছ babydoll dresser ভেতর থেকে খুলে ফেললো। তারপর ওদের কোলে তুলে এমন ভাবে ঠাপাতে শুরু করলো, যে আমার ঐ দৃশ্য দেখে কপাল থেকে বিন্দু বিন্দু ঘাম বেরোনো শুরু হলো। খানিক খন বাধে প্রাথমিক শক কাটতে না কাটতেই দেখলাম মা কে ওরা দুজনে নিজেদের মাঝে এনে স্যান্ডউইচ করে ডাবল penetration sex করতে আরম্ভ করে দিল। ভিডিওয় মার গলায় natural moaning ক্রমে বেড়েই যাচ্ছিল। দিয়া নিজের ঘর থেকে পাছে শব্দ শুনে আমার স্টাডি টে চলে আসে, আমি সাউন্ড অফ করে ঐ ভিডিও দেখতে লাগলাম। এই ভিডিও দেখতে দেখতে আমার বড্ড গরম লাগছিলো, গলা শুকিয়ে আসছিল তবুও আমি বন্ধ করতে পারলাম না। দেখতে দেখতে লোক দুজন পাগলের মতন মত্ত হয়ে ঐ পাতলা লজ্জা নিবারণের শেষ তম অস্ত্র ড্রেস তাকে দুই টুকরো করে ছিড়ে ফেললো। তারপর পজিশন পাল্টে ওরা আদর করা শুরু করলো, মানে যে সামনের দিকে ছিল সে পিছনের দিকে এলো আর যে লোকটা পিছনের দিক থেকে করছিল সে সামনে উঠে আসলো। পজিশন পাল্টাপাল্টি হতেই সেক্স এর পেস যেন এক লহমায় অনেক টাই বেড়ে গেছিল। মার ঐ পেসে সেক্স করতে একটু অসুবিধাই হচ্ছিল যদিও দেখলাম মা বেশ তাড়াতাড়ি পরিস্থিতির মানিয়ে নিল। মা কে শুরু থেকে ভিডিওয় যে ভাবে যন্ত্রের মতন নড়াচড়া করছিল তাকে দেখে আমার খুব একটা স্বাভাবিক মনে হচ্ছিলো না। ওরা নিচ্ছয় কিছু একটা নেশার ওষুধ খাইয়েছিল শুটিং এর ঠিক আগে, মা দেখলাম খুব তাড়াতাড়ি হিট খেয়ে ওদের উপর চড়ে খোলাখুলি থ্রীসাম সেক্স করতে লাগলো। দারুন গতিতে ঠাপাতে ঠাপাতে ১০ মিনিটের মধ্যে ঘন সাদা ফ্যাদায় মার দুটো ছিদ্রই ভরিয়ে দিল। তারপরেও ছাড়লো না, পরের পার্ট এর শুরুতেই দেখা গেল আমার মা কে তার দুই পা ফাঁক করে, নগ্ন অবস্থায় ঐ সাদা রঙের সোফায় শোয়ানো হয়েছে। তার হাত পিছন মোড়া করে বাঁধা হয়েছে, আর ঐ দুই পুরুষ ও যথাক্রমে একসাথে মার সামনের যোনিতে একসাথে তাদের বিশাল সাইজের বাড়া গুলো ঢোকানোর চেষ্টা করে যাচ্ছে। মা এতক্ষন মুখে কুলুপ এটে ওদের কথা মতন সব কিছু মেনে নিলেও এইবারে বাধা দিচ্ছে। তবে বেশিক্ষণ ধরে বাধা দিতে পারলো না। হাত বাঁধা থাকায়, ওরা দুই তিনবারের চেষ্টায় মার যোনিতে একসাথে দুটো বাড়া গেথে তবেই ছাড়লো। একমুহুর্তের জন্য মার মুখ যন্ত্রণায় বিকৃত হয়ে গেল, মা চেচিয়ে uthechilo খুব, যদিও সাউন্ড mute করে দেওয়ায় আমার কানে পৌঁছালো না, তার পরেও ঐ দৃশ্য দেখে মার যন্ত্রনা বিদ্ধ মুখ দেখে আমি আতঙ্কে চিৎকার করে উঠলাম। আর দেখতে পারলাম না। ভিডিও টা বন্ধ করে দিলাম । আমার চিৎকার শুনে দিয়া স্টাডি টে চলে এসেছিল। ওকে দেখে আমি নিজেকে সামলে নিয়েছিলাম। ওকে মিথ্যা বললাম, যে কাজ করতে করতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম, ঘুমের মধ্যে দুঃস্বপ্ন দেখে চেচিয়ে উঠেছি। আমার মুখে চোখে হাত বুলিয়ে বলল, এখন উঠে পর ইউ নীড রেস্ট, চলো আমার সাথে আমি তোমার মাথায় হাত বুলিয়ে দেব দেখবে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়বে। এই বলে দিয়া আমার গালে একটা আলতো কিস করলো। আমি দিয়ার কথাতে সহমত হয়ে সব কিছু গুছিয়ে স্টাডি রুমে র আলো পাখা নিভিয়ে দিয়ার হাত ধরে নিজের বেডরুমের দিকে পা বাড়ালাম। মার জন্য চিন্তা মাথা থেকে গেলো না।

পর্ব ৪০
পরদিন সকালে, অফিসের জন্য সবে মাত্র বেড়িয়েছি, এমন সময় একটা আননোন নম্বর থেকে আমার কাছে একটা ফোন আসলো। আমি ওটা মায়ের নতুন সিম ভেবে রিসিভ করলাম, হেলো বলতেই অপর প্রান্ত থেকে রবি আঙ্কেল এর কণ্ঠস্বর ভেসে আসলো।
রবি আঙ্কেল বললো, ” কেমন এঞ্জয় করলে ভিডিও টা ইউং মেন, বলেছিলাম না, তোমার মার কোনো জবাব নেই। দেখেছো ওকে কি থেকে কি বানিয়ে দিয়েছি, হা হা হা….”
আমি বললাম,” আমি এখন অফিসে যাচ্ছি। এ বিষয়ে কথা বলতে আমার ভালো লাগছে না। আমার সঙ্গে কোনো দরকার থাকলে pls pore call korben। আমি অফিসের জন্য অলরেডি লেট হয়ে গেছি।
Rabi আঙ্কেল: ওকে ইউং মেন, আই আন্ডারস্ট্যান্ড। তুমি এখন প্র্যাক্টিকাল মজার মুডে নেই। ঠিক আছে কাজের কথাই হোক। আমি জাস্ট তিরিশ সেকেন্ড সময় নেব। তোমার মা আমাকে তোমার সাভিংস একাউন্টে টাকা ট্রান্সফার করার জন্য ইনস্ট্রাকশন দিয়েছে। কারণ এই ট্রিপে শেষ কয়েক দিনে ও এত টাকা কামিয়েছে, যে কল্পনার অতীত। এত টাকা ইন্দ্রানীর অ্যাকাউন্টে রাখা মোটেই সেফ না। তাই আজ বিকেল থেকেই তোমার একাউন্টে টাকা ট্রান্সফার হওয়া শুরু হবে। এই টাকা তোমার মায়ের হলেও, তোমার মা জানিয়েছে, এ টাকা তুমি যখন খুশি ইচ্ছে মতন খরচ করতে পারবে। আর তোমার মার ইচ্ছে তুমি তাড়াতাড়ি একটা ৪bhk ফ্ল্যাট বুক করে নাও। তাহলে তোমার মা শহরে ফিরলে সেখানে তোমরা একসাথে কিছুদিন অন্তত থাকতে পারবে। কারণ ইন্দ্রানী অলরেডি একটা ইম্পর্ট্যান্ট ডিসিশন নিয়েছে, যে তোমার বাবার বাড়িতে সে আর কখনো ফিরবে না। সে নিজের আলাদা বাড়িতে থাকবে। Actually tomar maa ekhon je profession e nijeke involved koreche, tomader ওখানে থেকে তার কাজের কোনো সুবিধা হবে না। কোনো হাই ক্লাস ক্লায়েনট কে তো ওখানে ইনভাইট করে আনা পসিবেল না। সেই জন্য নতুন ফ্ল্যাটের একান্ত প্রয়োজন। তিন দিনের মধ্যে তুমি যদি নতুন ফ্ল্যাট বুক না কর। তাহলে আমাকে তোমার মায়ের হয়ে ফ্ল্যাট বুক করতে হবে। বুঝেছ ,?? এখন রাখছি , আবার পরে কথা হবে।”
এই বলে রবি আঙ্কেল ফোন রেখে দিল। আমি ওর কথার মানে কিছুই বুঝতে পারলাম না। আঙ্কেল এর কথা বিশ্বাস হচ্ছিল না। মা কি করে আমাকে একটি বারের জন্য না কথা বলে এত বড় ডিসিশন নিতে পারে আমার মাথায় ঢুকছিল না।
আঙ্কেল এর কথা মতন বিকেলে সত্যি যখন একাউন্টে টাকা ঢুকবার confirmation মেসেজ ঢুকলো, আমি হতবাক হয়ে গেলাম। একবারে বেশ কয়েক লাখ টাকা একবারে আমার একাউন্টে এই প্রথম ঢুকলো। এতগুলো টাকা পেয়েও মনে আনন্দ হল না। কারণ আমি খুব ভালো করেই বুঝতে পারছিলাম কোন কোন কাজের বিনিময়ে আমার মা ঐ টাকা গুলো উপার্জন করেছে। মার আসে পাশে থাকা লোক গুলো তাকে দিয়ে একের পর এক বাজে কাজ করিয়ে নিচ্ছে। শুধু তাই না মাকে অপ্রিয় সিদ্ধান্ত নিতে বাধ্য করছে। আমি কিচ্ছু করতে পারছি না। এটা ভেবে আমার নিজের উপর ভীষন রাগ হচ্ছিল। সেদিন রাতেও আঙ্কেল এর পাঠানো একটা নতুন লিংক থেকে মায়ের লেটেস্ট এমএমএস ভিডিও টা দেখা থেকে নিজেকে আটকাতে পারলাম না। এবারের ভিডিও টা আরো অনেক বেশি দু সাহসিক ছিল আগের ভিডিওর তুলনায়। এখানে মা কে একটা জাকুজির সাদা ফেনা ভর্তি জলের মধ্যে দুজন সমত্ত পুরুষের সঙ্গে রোমান্স করতে হচ্ছিল সম্পূর্ণ সেমি নুড অবস্থায়। ওদের সাথে জলের মধ্যে ফুর্তি করতে করতে মা অনায়াস ভাবে সুদৃশ্য গ্লাসে রেড ওয়াইন ঢেলে খাচ্ছিল আর ওর পুরুষ সঙ্গীদের ও খাওয়াচ্ছিল। মার হেয়ার স্টাইল টা একটু অন্যরকম দেখাচ্ছিল। মা চুলের গোড়ার দিকে হালকা বাদামি কালার করিয়েছিল। যার ফলে মা কে দেখতে একেবারে অন্যরকম লাগছিল। ভিডিওতে দেখে আমার যতটুকু মনে হলো, মার সঙ্গীর মধ্যে দুজনই ছিল বিদেশি, তারা যে বাইরের দেশের নাগরিক তাদের ইংরেজি উচ্চারণ শুনে স্পষ্ট বোঝা যাচ্ছিল। তারা দুজনেই মা কে জলের মধ্যেই লাভার এর মতো আদর করছিল। মার ঠোঁটে বুকে কাধের উপর প্যাশনেট ভাবে কিস করছিল। ওদের দুজনকে একসাথে সামলাতে মা কে রীতিমত বেগ পেতে হচ্ছিল। ওয়াইন খেয়ে খেয়ে মার দুই চোখ নেশায় লাল হয়ে উঠেছিল, মা ওদের বাধা সেক্স স্লেভ এর মতন আচরণ করছিল। আমি পরে রবি আঙ্কেল এর থেকে জেনেছিলাম, গোয়ার যে থ্রি স্টার রিসোর্টে মা মিস্টার দুবের উদ্যোগে গিয়ে উঠেছিল, সেই থ্রি স্টার রিসর্টের প্রমোশনাল অ্যাডভাটাইজমেন্ট এর জন্যই ঐ special video shoot Kora হয়েছিল। যেটা শুধুমাত্র ঐ রিসর্টের কোম্পানির ওয়েবসাইট এ স্পেশাল ধনী ভিআইপি কাস্টমার দের জন্য দেখানো হবে। আর এই ভিডিও দেখে দেশ বিদেশের ধনী ভিআইপি customer ra oi resorts e chuti কাটানোর জন্য বুকিং করাতে ইন্টারেস্টেড হবে। মুম্বাই এর এক নামী কমার্শিয়াল অ্যাড প্রস্তুতকারক কে দিয়ে ঐ অ্যাড ক্লিপ টা বানানো হয়েছিল। আর মা এই সেনসেশনাল অ্যাড ভিডিও ক্লিপ শুট করবার জন্য, বলা বাহুল্য ক্যামেরার সামনে নিজের শরীর এক্সিবিট করার জন্য মোট ৭ লাখ টাকা পারিশ্রমিক পেয়েছিল। ঐ রিসোর্ট টায় ভিআইপি কাস্টমার দের জন্য বিশেষ সুইট ছিল। সেখানে কাস্টমার দের জন্য স্পেশাল হট মডেল দের দিয়ে হট সব পিকচার্স তুলিয়ে special photo album ক্যালেন্ডার গিফট করা হতো। মা কে ঐ বিশেষ ক্যালেন্ডার এর জন্য নুড ফটোশুট করবার লোভনীয় প্রস্তাব পর্যন্ত দেওয়া হয়েছিল। কিন্তু আমার মা সেই প্রস্তাব ফিরিয়ে দিতে পেরেছিল। অবশ্য যে কটা রাত মা ওখানে কাটিয়েছিল প্রতি রাতে তাকে রীতিমত নিংরে নেওয়া হয়েছিল। মিস্টার দুবের বিজনেস ডেলিগেন্টস দের মনোরঞ্জন করার পাশাপাশি ঐ রিসর্টের বেশ কয়েকজন বাছাই করা ভিআইপি কাস্টমার দের সার্ভ মা কে করতে হয়েছিল। এর জন্য মা কে রিসোর্ট কর্তৃপক্ষ অবশ্য ভালো পারিশ্রমিক দিচ্ছিল। যার অর্ধেক টা সরাসরি আমার একাউন্টে ট্রান্সফার হচ্ছিল রবি আঙ্কেল এর মাধ্যমে। গোয়া সফরে থাকাকালীন রবি আঙ্কেল এর উদ্যোগে মা নতুন করে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল আপলোড করেছিল। আর সেই প্রোফাইল এ একের পর এক হট সব আকর্ষণীয় ফটো পোস্ট করে যাচ্ছিল। আমাকে অবাক করে বেশ কয়েকটি swimsuit pora pics Post করেছিল, যেগুলো দেখে প্রথমে আমি মা কে চিন্তে পর্যন্ত পারি নি।
আরো দুদিন দেখতে দেখতে কেটে গেলো। দিয়া কিছু দিনের জন্য ওর বাড়িতে ফিরে গেছিল। আসলে ওর মা বাবা দিয়া কে ভীষন রকম মিস করছিল । নন্দিনী কে দেখতে দিয়া বাড়িতে ফিরেছিল। তারপর যখন নন্দিনী দিয়া কে দেখে ইমোশনাল হয়ে দুদিন বাড়িতে থেকে যেতে request করলো দিয়া কিছুতেই না করতে পারল না। দিয়া দুদিনের জন্য বাড়ি যাওয়ার ফলে আমি আমাদের এত বড়ো বাড়িতে সম্পূর্ণ একা হয়ে গেছিলাম। যাই হোক অফিস থেকে ফিরে, একা একা ডিনার সেরে রবি আঙ্কেল এর পাঠানো, মার একটা স্ট্রিপ টিজ এর ভিডিও ক্লিপ সবে মাত্র চালিয়েছি এমন সময় রুমা আন্টির ফোন এল।
” হ্যালো কেমন আছো সুরো, আমাকে তো ভুলেই গেছ।”
আমি মা কে প্রমিজ করেছিলাম রুমা আন্টির সঙ্গে যোগাযোগ রাখব না। তাই সরা সরি ওকে বলতে বাধ্য হলাম। ” “আমার সঙ্গে এভাবে যোগাযোগ কর না। আমাকে ছেড়ে দাও।”
রুমা আন্টি: কেনো সোনা মা বারণ করেছে বুঝি আমার সঙ্গে কথা বলতে যোগাযোগ রাখতে। হা হা হা….
তোমার মা তো শুনলাম goa গিয়ে যাকে টাকে লাগিয়ে বেড়াচ্ছে। তার কথা তুমি এখনও সেরিয়াসলি মেনে চলবে।
আমি: তুমি কি বলতে চাইছো। মার বিষয়ে আমি তোমার থেকে কিছু শুনতে চাই না।
রুমা আন্টি: রাগ করে না সুরো। তোমার মা একটা হাই ক্লাস এসকর্ট ছাড়া অন্য কিছু নয়। টাকার জন্য এখন তো b grade adult film eu kaj করছে। আমার সঙ্গে তার কি তফাত আছে বলো তো…
আমি ভাবলাম মা চলে গেছে ট্রিপে, গার্ল ফ্রেন্ড ও বাড়ি গেছে দুই তিন দিন একাই থাকবে তাই তুমি হয়তো আমার কোম্পানি চাইবে। এই উইকএন্ড টা নিরামিষ ভাবে কাটাবে সুরো? তার থেকে চলো না দুজনে মিলে দুটো দিন একসাথে থাকি। আমিও ফ্রী আছি। তোমাকে ভালো কোম্পানি দিতে পারবো। তোমার বাড়ি চলে আসছি জাস্ট কুড়ি মিনিটের মধ্যে…
We have lots of fun tonight ha ha ha…
আমি: এসব তুমি কি বলছ। না না এটা হয় না। আমি একজনের প্রতি commited। আমি পারবো না।
রুমা আন্টি: আরে বাইরের কেউ জানবে না। যা যা হবে কেবল তোমার আমার মধ্যে থাকবে হা হা হা….. তুমি ভয় পাচ্ছো কেন? তুমি কি এসব আমার প্রথম বার করবে নাকি… আমি চলে আসছি…
আমি: এটা ঠিক হচ্ছে না … বুঝবার চেষ্টা কর।
রুমা আন্টি: এটা তোমার জীবন সুরো। নিজের মত করে এনজয় কর। যাকে প্রমিজ করেছো সে কি তোমার কথা মতন চলছে। সে বাইরে যাকে টাকে লাগিয়ে বেড়াচ্ছে… তুমি কেনো এত ভদ্র ছেলে বনে থাকবে বলতো। আগল খুলে দাও। আমি আর পারছি না। কত দিন তোমার সঙ্গে করি না বলো তো। We shall have fun…”
আমি কিছু বলবার আগেই রুমা আণ্টি ফোনটা কেটে দিল। রুমা আন্টির কল টা আসার পরে দিয়া ফোন করেছিল। ওর কাছে খবর পেলাম যে ওর মা নন্দিনী অনেক টা সুস্থ। ওর মা একদিন আমাকে লাঞ্চ করতে ডেকেছে। আমি দিয়ার সাথে কথা বলে ফোনটা রাখতে না রাখতেই আমাদের বাড়ির কলিং বেল টা বেজে ওঠে। দরজা খুলে রুমা আণ্টি কে হাসি মুখে দাড়িয়ে থাকতে দেখে অবাক হয়ে যাই। স্লিভলেস স্ট্রাপ ওলা কালো spaghetti dress e ruma aunty ke darun hot aar seductive লাগছিল। তার বুকের বিভাজিকা স্পষ্ট দেখা যাচ্ছিল। তার সাথে চোখের মাসকারা কাজল আর ঠোঁটের লাল লিপস্টিক একটা অন্য মাদকতা সৃষ্টি করেছিল। আমি দরজা খুলে দিতেই রুমা আণ্টি বাড়ির ভেতরে আসলো , আর এসেই আমাকে জড়িয়ে ধরলো। তার গায়ের সুন্দর বডি পারফিউমের গন্ধ আমাকে মাতোয়ারা করে দিচ্ছিল। কোনো রকমে দিয়া আণ্টি কে ছাড়িয়ে মেইন ডোর লক করে ওকে নিয়ে নিজের বেডরুমে আসলাম । রুমা আণ্টি আমার মিউজিক সিস্টেমে একটা সফট মেলোডি টিউন চালিয়ে আমার কোমর জড়িয়ে নাচতে শুরু করলো। আমার ইচ্ছে না করলেও বাধা দিতে পারছিলাম না। নাচতে নাচতে আমার শার্টের বোতাম গুলো খুলতে শুরু করলো। তারপর নিজের চুলের ক্লিপ টা খুলে চুল টা কাধের কাছে নামিয়ে নিয়ে, রুমা আণ্টি আমার ঠোঁটে ঠোঁট চেপে কিস করতে করতে বিছানায় নিয়ে গেল। আমাকে ঠেলে বিছানায় শুয়ে দিয়ে আমার পাজামা টা খুলে হাঁটুর নিচে নামিয়ে রুমা আণ্টি আমার উপর চড়ে কোমরের উপর বসে পড়ল। তারপর কোনো রকম প্রটেকশন ছাড়াই আমার পেনিস ওর গুদে র মুখে সেট করে নির্দিষ্ট ছন্দে রাইড করা শুরু করলো। কোনো প্রটেকশন ছাড়া করতে আমার ভীষন ব্যাথা অনুভব হচ্ছিল। মনে হচ্ছিল আমার ওটা ছিড়ে যাবে। রুমা আণ্টি কে বার বার অনুরোধ করলেও আণ্টি আমার কথায় কান দিল না, উল্টে বলল, তোমার মাও আজকাল প্রটেকশন ছাড়াই লাগায়। এত বড়ো হাই ক্লাস বেশ্যার ছেলে হয়ে তোমার তো এত অসুবিধা হবার কথা না। কম অন সুরো। Let’s enjoy!”
এই বলে জোরে জোরে আমার পেনিসের উপর চড়ে ইন্টারকোর্স করা শুরু করলো। আমার ব্যাথা আর উত্তেজনায় চোখ থেকে জল বেরিয়ে এলো। আধ ঘন্টা চরম উত্তেজক মুহূর্ত কাটানোর পর রুমা আণ্টি নিজের পজিশন চেঞ্জ করল। আমি ওপরে গেলাম আর রুমা আণ্টি এইবার আমার শরীরের নিচে এসে শুলো। এই পজিশনে পরবর্তী পনেরো মিনিট সময়ে আমার আরো দুবার অর্গানিজম বেরিয়ে গেলো। কিন্তু তারপরেও রুমা আণ্টি র স্বাদ মিটল না। আমি হাপিয়ে উঠেছি দেখে আমাকে চাগাতে রুমা আণ্টি নোংরা একটা খেলার আশ্রয় নিল। মিনিট খানেক এর মধ্যে উঠে গিয়ে আমাকে সঙ্গে নিয়ে মার রুমে গেল। আমাকে দিয়ে জোর করে মার ওয়ার্ড্রব খোলালো। তারপর হ্যাঙারে ঝোলানো মার একটা নাইট ড্রেস নামালো। দুই মিনিটের মধ্যে নিজের ড্রেস ছেড়ে মার ঐ ড্রেস টা পরে আমার চোখের সামনে হাজির হলো। তারপর রুমা আণ্টি মায়ের বিছানায় বালিশে মাথা রেখে আমাকে শোয়ালো, আর আমার পাশে শুয়ে আমার মাথায় হাত বুলিয়ে দিতে শুরু করলো মায়ের মতন করে।
রুমা আন্টি আমার গালে চুমু খেয়ে বলল, কি সুরো আমাকে এবার তোর মার মতন লাগছে তো। এবার তো তোর আর আমাকে আপন মনে করে আদর করতে আপত্তি নেই?
আমি বললাম, ” কেনো এরকম ভাবে আমার সঙ্গে খেলছো। প্লিজ এসব বন্ধ করো। ভালো লাগছে না।”
রুমা আণ্টি: তোর মধ্যে একটা চুম্বক আছে বুঝলে যারা একবার তোর কাছে আসবার স্বাদ পেয়েছে তারা তোকে ছেড়ে বেশিদিন থাকতে পারবে না এটাই স্বাভাবিক। তোর মায়ের থেকেই তুই এই চার্ম অ্যাট্রেকশন পাওয়ার পেয়েছিস। কাজেই তোদের আমাদের হাত থেকে সহজে মুক্তি নেই। তোদের কাজ তো এখন পয়সা ওলা রিচ পার্সন দের আনন্দ দেওয়া। আমি তোকে গ্রুম করছি। দেখবি তোর জন্য কত জনের লাইন লেগে যায়।
আমি: এসব তুমি কি বলছ? আমার এত বড়ো সর্বনাশ কর না। আমি আমার মা কে কথা দিয়েছি। এসব ব্যাপারে নিজেকে আর জড়াবো না।
রুমা আণ্টি: ছেড়ে দে মায়ের কথা। ইটস ইউর লাইফ সুরো। তুই চাইলেই সব রকম জাগতিক সুখ স্বাচ্ছন্দ্য সব কিনতে পারবে। তোমার মা এখন নিজের জীবন টা নিজের মতন করে গুছিয়ে নিয়েছে, আর তোকে স্ট্রাগল এর রাস্তা দেখাচ্ছে, এটা আমি সমর্থন করতে পারছি না। তোর মা এখন যে রকম ব্যাস্ত। সে আর তোর জীবনে ইন্টারফেয়ার করতে আসবে না। তোকে সৎ উপদেশ দেওয়ার মুখ আর তার নেই হি হি হি… এখন থেকে তোর লাইফ টা শুধু তুই একাই নিয়ন্ত্রণ করবি। সব রকম সুখ স্বাচ্ছন্দ্য উপভোগ করার অধিকার তোমার আছে। আর সেই সুযোগ ও আছে। আমি আছি দেখবি তুই খুব তাড়াতাড়ি অনেক বড় জায়গায় পৌঁছে যাবি। তোকে মডেলিং করতে হবে। তার সাথে আমাদের মতন স্পয়েল্ড লেডি দের entertain ….”
আমি: না না এটা হতে পারে না। আমি একজনের প্রতি commited। আমার একটা জব acche। আমি এসব কাজ মোটেই করতে পারবো না। আমাকে প্লিজ ছেড়ে দাও। আমি সাধারণ হয়েই ভালো আছি।
রুমা আণ্টি: উফ সুরো, এরকম বোকামি করে না …. বছর খানেক এর মধ্যে তুমি নিজের business reform করতে পারবে আমার কথা শুনে চললে। টপ মডেল বনে যাবে। আর তারপরেও এই সামান্য জব নিয়ে পরে থাকবি… তোর গার্ল ফ্রেন্ড কিভাবে এটা নেবে সেই নিয়ে চিন্তা করিস না। আমার কথা শুনে চললে, কেউ তোর সাকসেস এর পথে অন্তরায় হয়ে দাঁড়াবে না। ওকে একদিন আমার কাছে নিয়ে আয়। তারপর দেখ আমি ওকেও ঠিক মতন ট্রেনিং দিয়ে তোর লাইফের উপযুক্ত বানিয়ে দেব।
আমি এর জবাবে কিছু বলতে যাচ্ছিলাম, রুমা আণ্টি আমাকে ঠোঁটে আঙ্গুল রেখে থামিয়ে দিয়ে বলল, ” উহু আর কোনো কথা না। এখন শুধু কাজ…”
এই বলে আমাকে আবারো বিছানার উপরে চেপে ধরে আদর করতে শুরু করলো। রুমা আণ্টি র রসালো মাই গুলো দেখে আমি আবারও দেখতে দেখতে গরম হয়ে গেলাম।
রুমা আণ্টি বলল, ” চেয়ে দেখ কি নেই আমার মধ্যে যা তোমার মামনির মধ্যে ache। Amar Sab acche Tau tui amake kosto dis, Amar dike firei takas na। Erokom aar cholbe na।। Tomake Ami Amar moner moton Kore gorbo, Ebar theke every weekend amra meet korbo”
এই বলে রুমা আন্টি আমার পেনিস টা জোরে একটা হাত দিয়ে চেপে ধরে অন্য হাত দিয়ে নিজের বড় বড় দুধের ভাজে আমার মুখ খানা ঢুকিয়ে দিল। আমি আস্তে আস্তে রুমা আন্টির রূপের মায়াজালে নিজেকে হারিয়ে ফেলছিলাম।

পর্ব ৪১
রুমা আণ্টি আমার কাছে এসে নিজের যাবতীয় অভিজ্ঞতা ব্যাবহার করে আমাকে বশ করে ফেলেছিল। ও আমার ভিতরের দুর্বলতা কে দারুন ভাবে কাজে লাগিয়েছিল, আমাকে একা বাড়িতে পেয়ে ওর আরও সুবিধা হয়ে গেছিল। আমাকে ওর সব কথা মানতে বাধ্য করেছিল। পর পর দুদিন রুমা আণ্টি আমার সাথে আমার বাড়িতেই থেকে গেল, আমার মায়ের দামী সব পোশাক কসমেটিক নির্দ্বিধায় ব্যাবহার করল, আমার সঙ্গে এক বিছানা শেয়ার করলো। আমি রুমা আণ্টি কে বারণ পর্যন্ত করতে পারলাম না। রুমা আণ্টি আমাকে এমন ভাবে উত্তেজিত করে তুলেছিল, যে একটা সময়ে এসে মা কে নিয়ে আমার মনের যাবতীয় হতাশা ডিপ্রেশন আমি রুমা আন্টির উপর বিছানায় ঝারছিলাম। প্রথমে কনডম নিয়ে করলেও শেষ মেষ কোনো প্রটেকশন ছাড়া আমরা একে অপরের সঙ্গে অবাধ যৌনতায় মেতে উঠেছিলাম। আর এই দুদিনের ভেতর, মিষ্টি কথায় ভুলিয়ে আমাকে মডেলিং এর ব্যাপারে প্রায় রাজি করিয়ে ফেলেছিল। অন্য দিকে দিয়া নিজের বাড়িতে ওর মায়ের সঙ্গে ভালই কোয়ালীটি সময় কাটাচ্ছিল। রুমা আন্টির বিষয়ে ওকে কিছু বলতে পারলাম না। আমার বিবেক দিয়া কে রুমা আন্টির বিষয়ে সব কথা খুলে বলবার জন্য allow করল না। এছাড়া রুমা আন্টির দিয়া কে জানাতে বারণ করেছিল। আমি জানালে হয়তো ব্যাপার টা সহজ ভাবে নিতে পারত না। আর রুমা আণ্টি আমার প্রেমিকা দিয়ার জন্য কোনো আলাদা সারপ্রাইজ ভেবে রেখেছিল। আমার সঙ্গে ফোনে রেগুলার কথা হচ্ছিল। সব কিছু স্মুথলি এগোচ্ছিল শুধু মায়ের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারছিলাম না। মা কে ফোন লাইনে না পেয়ে বাধ্য হয়ে আঙ্কেল এর সঙ্গে আরও বার দুয়েক কথা বলতে হয়েছিল। মাকে না পেয়ে বাধ্য হয়ে রবি আঙ্কেল এর কাছ থেকেই মার যাবতীয় খবর নিতে হচ্ছিল।
মা কোনো অজ্ঞাত কারণে আমার সঙ্গে কথা বলতে পারছিল না, কিন্তু রবি আঙ্কেল এর থেকে আমার সব খবর পাচ্ছিল, প্রয়োজন মত আমার জন্য নির্দেশ ও ফরওয়ার্ড করছিল। মায়ের ইচ্ছাতেই রবি আঙ্কেল আরো একবার টাকা আমার অ্যাকাউন্ট এ ট্রান্সফার করেছিল, নতুন ফ্ল্যাট কিনবার বিষয়ে আমাকে আবারো আপডেট দিল। মা তার এতদিনের বাড়ি ছেড়ে বেরিয়ে অন্য কোথাও চলে যাবে এটা কিছুতেই মন থেকে মানতে পারছিলাম না। আমি এই নতুন ফ্ল্যাট কেনার বিষয় টা রবি আঙ্কেল এর উপরে ছেড়ে দিলাম। রবি আঙ্কেল বললেন, যে ওর একজন চেনা ব্রোকার আছে ঐ সব ব্যাবস্থা করে আমাকে ফ্ল্যাটের লোকেশন টা ফোন করে জানিয়ে দেবে। আমাকে একটা সই করতে হবে , ফ্ল্যাটের অ্যাডভান্স এর টাকা আজকের মধ্যে আমার একাউন্টে চলে আসবে। আর এই ফ্ল্যাট টা কাগজে কলমে এটা এখন আমার নামেই কেনা হবে। রবি আঙ্কেল ফোন রাখবার আগে, আমি থাকতে না পেরে একটা অপ্রিয় প্রশ্ন করেই ফেললাম। ” আচ্ছা মা এত অল্প সময়ে এত টাকা কি ভাবে আর্ন করছে আঙ্কেল, মা কোনো খারাপ চক্রে জড়িয়ে পরে নি তো?” রবি আঙ্কেল আমার কথা হেসে উড়িয়ে দিয়ে বলল, ” তুমিও না ইউং মেন, তোমার মার নতুন করে হারানোর কি আছে? বেকার চিন্তা করছো। আমি তো আছি ওর ম্যানেজার হয়ে। আসলে তোমার মা ফাইনালি আমার কথা শুনে নিজের সৌন্দর্য কে মাথা খাটিয়ে সঠিক জায়গায় ব্যবহার করছে, আর তার ফলে সঠিক মূল্য পাচ্ছে। আমি যা ভেবেছিলাম তার থেকে অনেক বেশি কাজের চাপ এখন তার হয়েছে। আগামী এক মাসের অল ডেট বুক হয়ে গেছে। তার উপর অ্যাডাল্ট ফিল্মে অভিনয়, সপ্তাহে দুদিন করে একঘন্টা web cam live, Tomar mar ekhon dom felbar furshot nei।”
আমি: মা কাজের চাপে আবার অনিয়ম করছে না তো।
রবি আঙ্কেল: আরে আমি তো আছি, ইন্দ্রানী যাতে সময় মত সাত ঘণ্টা ঘুমিয়ে নিতে পারে তার জন্য আমি ওকে রেগুলার খাওয়ার পর স্লিপিং পিল দিচ্ছি। ঠিক মতন না ঘুমালে কাজ করবে কি ভাবে বলো?
আমি: মা কবে ফিরবে? অনেক দিন তো হয়ে গেল বেরিয়েছে।
রবি আঙ্কেল: তোমার মায়ের হাতে যা শিডিউল আছে। আরো দু তিন দিন টাইম লাগবে সব কমপ্লিট করতে। তারপর আমি ফিরবার ফ্লাইটের টিকিট কাটবো, বুঝলে। এখনকার মত আমরা ফিরে আসলেও, যা বুঝছি আরো এক মাস পর আবার এখানে আসতে হবে। একজন বিরাট বড়ো ক্লায়েন্ট পাওয়া গেছে, দুদিন হল তোমার মা তাকেই সার্ভ করছে। উনি ইন্দ্রানীর সার্ভিসে হাইলি স্যাটিসফাই। আমাকে জানিয়েছেন যে, তিন জন অন্তরঙ্গ বন্ধু কে নিয়ে আজ থেকে ঠিক এক মাস পর উনি আবার গোয়া আসবেন। তার জন্য এখন থেকেই ইন্দ্রানী কে ফুল এক সপ্তাহর জন্য রিজার্ভ করে নিয়েছেন।
আমি: অনেক দিন হল মায়ের গলার আওয়াজ শুনতে পারছি না। একটিবার কয়েক সেকেন্ড এর মার সাথে কি কথা বলা যায় না? যখন ফোন করলে সুবিধা হবে তখন না হয় আমি কল করবো।
রবি আঙ্কেল: কি বলি বলো তো তোমায়। তোমার মনের অবস্থা টা বুঝতে পারছি। But Ami helpless। আসলে তোমার মা যখন কাজ সেরে রুমে ফেরত আসে, তখন এতটাই tired aar exhausted thake, kotha bolbar moton obostha te thake naa। Room e ferot esei onek samoy toh change na korei bichanay শুয়ে ঘুমিয়ে পড়ে। আমি তাও চেষ্টা করে দেখবো। তাছাড়া আর তো দুটো দিন। তোমার মায়ের সাথে দেখা তো হবেই।
আরো এক দিন কেটে গেল, রবি আঙ্কেল এর চেনা ব্রোকার এসে আমার সঙ্গে ইতিমধ্যে যোগাযোগ করেছিল। সে আমাদের নতুন ফ্ল্যাটের ব্যাবস্থা করে ফেলেছিল। আমি ওনার সঙ্গে অফিস ছুটির পর, নতুন ফ্ল্যাট টা দেখেও আসলাম। ৪ bhk ফ্ল্যাট আলাদা ফ্লোর সমেত ,অর্থাৎ পাশা পাশি থাকলেও, ড্রইং কিচেন সমেত তিনটে রুম নিচে আর দুটি রুম upstair thakay, পাশাপাশি থাকলেও যথেষ্ট প্রাইভেসি বজায় রাখা সম্ভব। অ্যাডভান্স মানি সাবমিট করার সাথে সাথে বুকিং এর রিসিভ কপি, ফ্ল্যাটের চাবি আমার হাতে চলে এসেছিল। এ্যাপার্টমেন্ট প্রস্তুতকারক সংস্থার সাইট ম্যানাজার জানালো, দুদিনের মধ্যে ফ্ল্যাট এর পেপারস আমাদের হাতে চলে আসবে। আমরা তারপর যখন খুশি এই ফ্ল্যাটে শিফট করে যেতেই পারি। আমি রবি আঙ্কেল এর পরিচিত সেই ব্রোকার কে কমিশন দিয়ে , ফ্ল্যাট বুকিং এর খবর টা সাথে সাথে রবি আঙ্কেল কে জানিয়ে দিয়েছিলাম। আমার হয়ে উনি মাকে এই খবর টা জানানোর ভার নিয়েছিলেন।
দু তিন দের ভেতরে মা দের ফেরার কথা থাকলেও, দেখতে দেখতে আরো একটা উইকএন্ড এসে গেল, মা নিজের শহরে ফিরতে পারলো না। তাকে ফিরতে দেওয়া হলো না। টাকার লোভে রবি আঙ্কেল আরো একজন হাই ক্লাস ভি আই পি ক্লায়েন্ট এর কাছে মা কে তিন রাতের জন্য বেঁচে দিয়েছিল। নতুন ফ্ল্যাটের জন্য টাকার বন্দোবস্ত করতে এর থেকে আর কোনো সহজ উপায় মায়ের হাতে ছিল না। এই সময় রবি আঙ্কেল এর সৌজন্যে আমার হাতে নিজের মায়ের আরো একটা xx video chole এসেছিল। এই ভিডিও টা আমার মতে মায়ের আগের ভিডিও গুলোর মতই বোল্ড আর আকর্ষণীয় ছিল। ভিডিও টায় দেখা গেছিল, মা একটা সুদৃশ্য কাচ ঘেরা বাথরুমের মধ্যে মা প্রবেশ করলো। পরনের ওয়ান পিস সুইম স্যুট টা খুলল। তারপর নিচ্ছিন্তে নগ্ন হয়ে শাওয়ার নেওয়া আরম্ভ করল। মার ভেজা শরীর থেকে সেই সময় চোখ ফেরানো যাচ্ছিল না। শাওয়ার নেবার সময় মার কোমরে আর কাধের কাছে করানো ট্যাটু গুলো জল লেগে চক চক করছিল। এছাড়া দুই কানে পড়া ডায়মণ্ড বসানো কানের দুল একটা আলাদা আভা ছড়াচ্ছিল। কুড়ি সেকেন্ড একই ভাবে শাওয়ার নেবার পর, মার পিছনের কাচের দরজা ঠেলে একজন লম্বা চওরা ফর্সা সুপুরুষ ব্যাক্তি ওয়াস রুমের ভেতরে প্রবেশ করলেন। ঐ ব্যক্তি টপলেস অবস্থায় ছিলেন। আর ওয়াস রুমের ভেতরে এসে শর্ট প্যান্ট টাও খুলে ফেললেন। মার অভিব্যক্তি দেখে মনে হল, সে আদৌ ঐ ব্যাক্তির ওখানে আগমনের জন্য প্রস্তুত ছিলেন না। একটা টাওয়েল দিয়ে নিজের বুক আর গোপন অঙ্গ কোনরকমে ঢেকে, ঐ ব্যক্তি কে উদ্দেশ্য করে কি সব বললেন, সেটা অবশ্য শোনা গেল না। কয়েক মুহূর্ত পর, ঐ ব্যক্তি কিছুটা জোর করেই মাকে নিজের দিকে টেনে নিয়ে কাধে আর কানের পাশে ঠোঁট ঠেকিয়ে আদর করতে করতে কানের কাছে মুখ নিয়ে এসে কি যেন একটা বলল। তারপরে দেখলাম মার যাবতীয় প্রতিরোধ ম্যাজিকের মতো বন্ধ হয়ে গেল। মা নিজেকে ঐ সুপুরুষ ব্যাক্তির সামনে সমর্পণ করে দিল। মিনিট পাঁচেক ধরে পিছন দিক থেকে আদর করার পর, ঐ ব্যক্তি মা কে সামনের দিক ফেরালো। আর ফিরিয়েই , মা কে সামনে ঝুঁকিয়ে মাথা নিচু করিয়ে নিজের লম্বা মোটা বাড়াটা মুখের সামনে ধরলো। সেই মুহূর্তে কি করণীয় সেটা বুঝতে মায়ের খুব বেশি সময় লাগলো না। সে বাধ্য মেয়ের মত ঐ অজ্ঞাত পরিচয় ব্যাক্তির পুরুষ অঙ্গ মুখে পুরে নিল। তারপর এক অভিজ্ঞ স্লাট এর মতন ব্লজব দেওয়া আরম্ভ করলো। সেই ব্লজব এর শব্দ কানে আসতেই আমার কান গরম হয়ে যাচ্ছিল। উত্তেজনায় সারা শরীরে কাটা দিচ্ছিল। যাই হোক, ব্লজব দেওয়ার গ্লম গ্লম গ্লম শব্দ টা আমার অসহ্য লাগছিল, একটা সময় পর, আমি সাউন্ড টা মিউট করে দিতে বাধ্য হলাম। মিনিট দশেক ধরে একটানা ঐ ব্লজব দেওয়ার পর্ব চলেছিল। তারপরেই মার মুখের ভেতর সাদা ফেনা র মতন অর্গানিজম ঢেলে মুখ ঠোঁট সব ভর্তি করে দিল ঐ ব্যক্তি। মা নিজের মুখ টা জল দিয়ে পরিষ্কার করার পরেই ঐ ব্যক্তি মার পাছায় হাত দিয়ে জোরে একটা চাপড় দিল। চাপড় টা যথেষ্ট জোরে ছিল, মা যন্ত্রণায় ককিয়ে উঠলো। তাকে পিছন দিকে জাপটে ধরে পাগলের মত আদর করতে করতে ঐ ব্যক্তি মা কে হটাৎ করেই নিজের কোলে তুলে নিল। ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে ডিপ লিপ কিস দিতে দিতে মা কে ওয়াস রুমের বাইরে নিজের কোলে করে তুলে নিয়ে আসলো, আর সুদৃশ্য নরম বিছানায় শুয়ে দিল। ভেজা চুল গুলো মায়ের গাল আর কাধে র দু পাশে ছড়িয়ে ত্বকের সঙ্গে লেপ্টে ছিল। সেই অবস্থায় চুল শোকানোর কোনো সুযোগ না দিয়েই, ঐ বিশাল বাড়া মায়ের যোনি দেশে গেথে দারুন গতিতে চোদাচূদি আরম্ভ হল। মার মতন খানদানি বেশ্যা র ঐ ব্যাক্তির আদরের ঢেউ সামলাতে বিশেষ অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে দেখে রীতিমত অবাক লাগছিল। মা প্রতি ঠাপে উচ্চস্বরে শীৎকার করে উঠছিল। মার সেই চিৎকার ঐ ব্যাক্তির বেশিক্ষন পছন্দ হল না। সে এক হাত দিয়ে মার মুখ চেপে ধরে মার মুখ পুরো বন্ধ করে দিয়ে নির্মম ভাবে চোদাতে শুরু করল। ঐ চোদানো দেখে আমিও স্থির হয়ে বসে থাকতে পারলাম না। নিজের পাজামা খুলে, ঠাটানো বাড়া বের করে, হ্যান্ডেল মারতে আরম্ভ করলাম। এই ভাবে পাঁচ মিনিট খুব যৌন উত্তেজনাকর ভাবে কাটলো। আমার অর্গানিজম বের হবার মুহূর্তে আমার ফোনে একটা কল ঢুকলো, ফোনের রিংটোন বাজছে শুনে কিছুটা বিরক্ত ই হয়েছিলাম। ভিডিও টা pause করে ফোন কল টা রিসিভ করলাম। বাবা কল করেছিল, রিসিভ করতেই হতো। হ্যালো বলে কল রিসিভ করার পর, ফোনের অপর প্রান্তে বাবা যা যা বলল টা শুনে আমার খুব অবাক লাগলো। ভবিষ্যতে এটা হওয়ারই ছিল কিন্তু আর যাই হোক এত তাড়াতাড়ি এত কিছু ফাইনাল হয়ে যাবে এটা কল্পনাও করতে পারি নি। বাবার ফোনে বলা কথা গুলো।শুনে মন টা খারাপ হয়ে গেল। মন খারাপ কাটাতে ক্যাব ডেকে বেরিয়ে পরলাম। একটা পাবে গিয়ে হার্ড ড্রিংক অর্ডার দিলাম। ভদকার গ্লাসে সবে মাত্র প্রথম চুমুক দিয়েছি, পাশের টেবিল থেকে একটা চেনা মহিলা কণ্ঠ ভেসে আসলো আমাকে লক্ষ্য করে। সেই ডাক শুনে চেয়ে দেখি রুমা আণ্টি হাসি মুখে আমার দিকে তাকিয়ে আছে, আমিও জবাবে হাত নাড়লাম। কয়েক মুহূর্তের মধ্যে নিজের টেবিলে বসা পুরুষ গেস্ট বিদায় করে দিয়ে, রুমা আণ্টি আমার টেবিলে আমার মুখোমুখি এসে বসলো।

পর্ব ৪২
আমার মন খারাপ দেখে রুমা আণ্টি আমার মাথা তে হাত বুলিয়ে জিজ্ঞেস করলো,” কি ব্যাপার সুরো? তোর এরকম মুড অফ কেনো? কি হয়েছে? আমাকে এর মধ্যে মিস করছিস নাকি? হুম..”
আমি: আমার না কিছু ভালো লাগছে না।
রুমা আণ্টি: “হ্যা, সে তো বুঝতেই পারছি। তা না হলে এভাবে একা একা বসে কেউ ড্রিংক করে। কি হয়েছে বল না। আমাকে মনের কথা শেয়ার করে দেখ, ইউ ফিল বেটার। তোমার প্রব্লেম সলভ ও করে দিতে পারি।”
আমি গ্লাসে আরেকটা চুমুক দিয়ে নার্ভ টা কিছুটা সেটেল করে বললাম, ” যা হতে চলেছে, লোকে এবার আমাকে দেখে হাসবে…!”
রুমা আণ্টি: কি হয়েছে? তোর মা ফিরেছে? ওহ ফেরে নি। সব কিছু ঠিক থাক আছে তো?
আমি: মা বহাল তবিয়েতে আছে। সমস্যা টা অন্য জায়গায়। তোমাকে বলতেই পারি কিন্তু এই কথা টা প্লিজ পাঁচ কান করো না।
রুমা আণ্টি: প্রমিজ। কেউ কিছু জানবে না। তুই মনের মধ্যে রেখে আর কষ্ট পাস না। বলেই ফেল।
আমি: আজ আমার বাবা ফোন করেছিল। ফোন করে যা যা বলল,আমার তো মাথা খারাপ হয়ে যাবার জোগাড়। মা নাকি বাবাকে ডিভোর্সের জন্য নোটিশ পাঠিয়েছে। বাবা এটে খুব খচে গেছে মার উপর। ডিভোর্স দিয়ে দেবে..তবে এলিমনি হিসেবে একটা টাকাও দেবে না। বাড়িটা আমার নামে লিখে দেবে। এটা শুনে আমার নিজেকে ভীষন অসহায় লাগছে। খালি মনে হচ্ছে, ছেলে হয়ে বাবা মার সংসার টা আর বাঁচাতে পারলাম না। জানি না মা কেন এটা করলো? আর ঐ রবি আঙ্কেল কে এত গুরুত্বই মা কেন দিচ্ছে।
রুমা আণ্টি: উফফ তুই না সুরো একেবারে বোকা। আমি ভাবলাম কি না কি হয়েছে। এটা কোনো সমস্যাই না। তোর মা ঠিক কাজ করছে। একটা ব্যার্থ নাম ক্যা ওয়াস্তে বিয়েকে এভাবে টিকিয়ে রাখার কোনো মানে আছে? এর থেকে আলাদা হয়ে গেলে পছন্দের মানুষের সঙ্গে নতুন করে জীবন শুরু করতে পারবে। তুই চাস না যে তোর মা সুখী হোক? রবি আঙ্কেলই তোর মায়ের সেই মনের মানুষ আশা করি বুঝতেই পারছিস। যার কথায় ইন্দ্রানী নিজেকে এভাবে পাল্টে ফেলেছে, দেহ ব্যাবসায় নিজেকে প্রতিষ্ঠিত করেছে।
আমি: হ্যা তোমার কথা সব সত্যি মানলাম। তা বলে এত তাড়াহুড়ো করে ডিভোর্স কেনো? আর কি কোনো উপায় ছিল না।
রুমা আণ্টি: দেখ সুরো তোর মা এখন যে লাইফ স্টাইল এ অভ্যস্ত হয়ে পড়েছে, যে পেশা নিজের থেকে বেছে নিয়েছে। তোর বাবা কখনও অ্যাকসেপ্ট করতে পারতো না। ডিভোর্স হতই কদিন বাদে ….তুই এসব নিয়ে বেশি ভাবিস না। তুই তো তোর মা বাবা দুজনেরই একমাত্র ছেলে। সে তাদের থেকে যতই আলাদা থাক, দুজনের সঙ্গেই তোর সম্পর্ক চিরকাল অটুট থাকবে। আর ড্রিংক করো না। চলে আয় আমার সাথে…।
আমি: কোথায় যাবো? আমার ভালো লাগছে না প্লিজ আজকে জোর কর না।
রুমা আণ্টি: আরে চল না। তোর ভাল লাগবে। একটা নতুন জায়গায় নিয়ে যাবো। একটা নাইট ক্লাব ওপেন হয়েছে নতুন। সেখানেই যাবো। লেটস গো..!
যেমন কথা তেমনি কাজ। আমার ইচ্ছে না করলেও রুমা আণ্টি কিছুটা জোর করেই টানতে টানতে ওর সঙ্গে নিয়ে নাইট ক্লাবে নিয়ে গেল। ওখানে গিয়ে পরিবেশ দেখে জাস্ট চমকে উঠেছিলাম। অনেক ভদ্র ঘরের বধূরা ওখানে উপস্থিত ছিল নিজ নিজ পার্টনার দের সঙ্গে। বেশির ভাগ নারীরা ওখানে ওয়েস্টার্ন ড্রেস পরে এসেছিল। তারা লজ্জা ছেড়ে মিউজিক এর তালে তালে উদ্দাম নাচ নাচছিল। রুমা আণ্টি আমাকে ক্লাবে নিয়ে এসেই একটি কর্নারে নিয়ে গেলো যেখানে ভিড় তুলনা মূলক ভাবে কম। হুকা স্ট্যান্ড সুসজ্জিত করে রাখা ছিল। আশে পাশে অনেকেই দেখলাম সারি সারি হুকাহ্ স্ট্যান্ড থেকে সাদা রঙের ধোওয়া টেনে বার করছিল। রুমা আণ্টি আমার হাতেও হুকার পাইপ ধরিয়ে দিয়ে বলল, ” কম অন সুরো, কয়েক রাউন্ড ধোয়া ছেড়ে দেখো। সব চিন্তা নিমেষে দূর হয়ে গেছে, মাথা হালকা হয়ে গেছে। ”
আমি: তুমি তো জানো আমি স্মোকিং করা পছন্দ করি না।
রুমা আণ্টি: হ্যা জানি। কিন্তু আজ থেকে তুই সব কিছু করবি। কম অন সুরো ইটস নট এ বিগ ডিল। তোর মাও এটা করে। এই দেখ আমিও টানছি। এই বলে আমার হাতে হুকার পাইপের নল টা মুখের সামনে ধরলো। আমিও আন্টির কথা শুনে ঐ নলে মুখ লাগিয়ে বেশ জোরে শো শো করে ধোওয়া টানলাম। অভ্যাস না থাকায় স্ট্রোক টা একটু বেশি হয়ে গেছিল। ধোওয়া গলায় আটকে বেশ কাশি হলো। কাশির চোট সামলে উঠে আমি আসল ব্যাপার টা বুঝতে পারলাম। মাথা টা একটু ঝিম ঝিম করছিল। আণ্টি এরই মধ্যে আমাকে দ্বিতীয় বার হুকাঃ থেকে ধোওয়া টানতে বাধ্য করলো। এর পর আমি আর নিজেকে সামলাতে পারলাম না। আমার চোখের দৃষ্টি ঝাপসা হয়ে এলো। রুমা আণ্টির পাশে একজন অসম্ভব রূপসী আণ্টি এসে বসেছে এতক্ষন ঠিক করে খেয়াল করি নি। আণ্টি টা একটা স্লিভলেস টপ আর লেগিংস পরে বেশ সেক্সী অবতার নিয়ে এসেছিল। দুই কানে ঝোলা কানের দুল আর ঠোঁটে গ্লসি পিঙ্ক কালারের লিপস্টিক মেখে আণ্টি কে বেশ মোহময়ী দেখাচ্ছিল। রুমা আণ্টি আমার সাথে ওনার আলাপ করিয়ে দিয়ে বলল, “সুরো এর কথা তোকে সেদিন বলেছিলাম, আমার বন্ধু ঈশানি। গত পরশু দেশে ফিরেছে। ওর অনেক গুণ আছে। যার মধ্যে সব থেকে বড় গুন হল ঈশানি একজন প্রথম সারির ফ্যাশন ফটোগ্রাফার। আমার কাছে তোমার কথা শুনে ও তোকে মিট করতে একেবারে পাগল হয়ে উঠেছিল। ওর পরবর্তী প্রোজেক্ট টায় তোর মতন একজন যুবক কে ওর বিশেষ প্রয়োজন। কম অন ঈশানি, হি ইজ অল ইউরস… আর সুরো তোকে বলছি, ওর সামনে না একদম লজ্জা করবে না কেমন! ও যেমন টি বলবে next duidin tui Tai tai shune cholbI। Ar ishanir থেকে ভালো পর্টফলিও তোর আর কেউ বানাতে পারবে না।”
আমি নেশায় চোখ পর্যন্ত ঠিক মতন করে খুলতে পারছিলাম না। এরই মধ্যে রুমা আণ্টি আর ঈশানি আণ্টি মিলে আমাকে ধরা ধরি করে ক্লাবের বাইরে গাড়ির পার্কিং লটে নিয়ে আসলো। তারপর ঈশানি আণ্টি তার গাড়ির ব্যাক সিটে আমাকে জোর করে তুলে দিল, আমি কিছু বুঝবার আগেই রুমা আণ্টি আর ঈশানি আণ্টি আমার দুই পাশে এসে বসলো। ড্রাইভার কে নির্দেশ দিতেই গাড়ি চলতে শুরু করল। আমি একবার জিজ্ঞেস করলাম, কোথায় যাচ্ছি আমরা??
রুমা আণ্টি শুনে হেসে উঠলো। আমার ঠোঁটে আঙ্গুল দিয়ে চুপ করিয়ে দিল। তারপর বলল আর তো মাত্র কয়েক টা ঘণ্টা, তার মধ্যে সব কিছু পরিষ্কার হয়ে যাবে। আমরা একটা কাজে যাচ্ছি। যেটা তুই ঠিক থাক করতে পারলে ইউ উইল বি এ স্টার ইন আপকামিং ফিউচার। জাস্ট চলো আমাদের সঙ্গে দেখবি তোর জন্য অনেক সারপ্রাইজ অপেক্ষা করে আছে।
ঈশানি আণ্টি অন্য পাশে থেকে নিজের ডান হাতের আঙ্গুল গুলো আমার গালে আর কাধের উপর বোলাতে বোলাতে বলল, ” রুমা আমাদের পৌঁছাতে কয়েক ঘণ্টা লাগবে, আমরা এই মূল্যবান সময় টা কি শুধু কথা বলেই ওয়েস্ট করবো, যেখানে আমাদের সঙ্গে এরকম ইউং হ্যান্ডসম একজন বয় যাচ্ছে।”
রুমা আণ্টি ঈশানি আণ্টির কথার ইশারা বেশ ভালো ভাবে বুঝতে পারল। রুমা আণ্টি বলল,” আমি তো সেটাই বলছি। কিন্তু সুরো ই তো একটার পর আরেকটা প্রশ্ন করে কথা বাড়াচ্ছে। কম অন ঈশানি চলো আমরা দুজন মিলে সুরো বাবু কে একটু গরম করে দি। আর সেই সাথে নিজেদের ও শরীর টা চাগিয়ে দি। তাতে ও ব্যাস্ত থাকবে আর কোনো প্রশ্ন করতে পারবে না।”
ঈশানি খুশিতে উত্তেজিত হয়ে রুমা আণ্টি কে সমর্থন করে বলল, ” let’s start, Tumi or somporke ja ja বলেছ না। উফফ ওকে চোখের সামনে দেখে ami না aar নিজেকে সামলাতে পারছি না।”
এরপর আমাকে বিব্রত করে, রুমা আণ্টি আমার শার্ট এর বাটন খুলতে আরম্ভ করলো। আমি অবাক হয়ে রুমা আণ্টির দিকে তাকালাম। রুমা আণ্টি আমার শার্টের সব বোতাম একে একে খুলে শার্ট টা আমার শরীর থেকে খুলে আলাদা করে দিয়ে বলল, ” কি বলেছিলাম না সুরো, একদম লজ্জা পাবে না। এখন থেকে তোমাকে সুন্দরী মহিলা দের সামনে শার্ট খুলতে হবে। তবেই তো আরো বেশি করে করে কাজ পাবে। হি হি হি…” । আমি কিছু বলে উঠবার আগেই রুমা আণ্টি আমাকে বেসামাল করার জন্য একটা বিয়ার কান খুলে বিয়ার আমার মুখের ভিতর ঢালতে শুরু করলো। বিয়ার খাওয়ার পর আমার শরীর আপনা থেকেই গরম হয়ে গেছিল। তারপর কয়েক মুহুর্ত পর দুজনে দুই পাশ দিয়ে চেপে ধরে আমাকে পাগলের মত কিস করতে শুরু করলো আমি আর ওদের কে আটকাতে পারলাম না। আস্তে আস্তে আমার প্যান্টের জিপেও ওদের হাত পড়ল। রুমা আণ্টি রা প্যান্টের বেল্ট খুলে জিপ নামিয়ে ধীরে ধীরে আমাকে নগ্ন হতে উৎসাহ দেওয়া শুরু করলো। ঈশানি আণ্টি আমাকে ওর দিকে টেনে এনে ওর ঠোঁটে ঠোঁট রেখে লিপ কিস করতে বাধ্য করলো। আমি যখন ছাড়তে গেলাম ঈশানি আণ্টি কিছু টা জোর করেই আমাকে ওর শরীরের সঙ্গে জড়িয়ে রাখলো। আমি যখন চোখ বন্ধ করে ঈশানি আণ্টি র আদর সহ্য করছি রুমা আণ্টি আমার প্যান্ট খুলে নামাতে নামাতে বলল, ” কি সুরো কেমন লাগছে। Lets enjoy! তোর মা কে রবি আঙ্কেল ভালো মতন তৈরি করে নিয়েছে। এবার তোকে আমরা ঘশে মেজে তৈরি করে নেবো। প্রথম প্রথম তোর একটু অপরাধবোধ লাগবে। তারপর ইন্দ্রানীর মতন তুই নিজের থেকেই সব কিছু করবি… আর কিছু না পাস মোটা টাকা compensation pabi হা হা হা হা…”
নেশার ঘোরে আমি আর বেশিক্ষন নিজের মাথা সোজা করে রাখতে পারলাম না। রুমা আণ্টির কাধের উপর ঢলে পড়লাম। সাথে সাথে দুজন সমত্ত mature nari amake Bina বাধায় ইচ্ছে মতন ভোগ করতে শুরু করলো। ওদের সাথে খেলতে খেলতে আমি চলন্ত গাড়ির মধ্যেই ঘুমিয়ে পড়েছিলাম।
আমার ঘুম যখন ভাঙলো, আমি দেখলাম একটা হোটেল অথবা রিসোর্ট এর ফার্স্ট ক্লাস ডবল বেড ওলা রুমে আমি শুয়ে আছি। আমার পরনে কেবল মাত্র একটা আন্ডার ওয়্যার। শুধু তাই না রুমের জানলা খোলা সেখান থেকে সমুদ্রর ভেজা হাওয়া আর ঢেউ এর গর্জন ভেসে আসছে। রাতের হাং ওভার কিছুটা কাটতে, আমি বিছানায় পাস ফিরলাম, আর তারপরেই ঈশানি আণ্টি কে নগ্ন অবস্থায় আমার সঙ্গে কোমরে হাত দিয়ে জড়িয়ে এক চাদরের নিচে শুয়ে থাকতে দেখে রীতিমত চমকে উঠেছিলাম। আগের রাতের ঘটনা একটু একটু করে মনে পড়ে যাচ্ছিল। আমি ঈশানি আণ্টির হাত ছাড়িয়ে বিছানায় সোজা হয়ে বসলাম। কয়েক মুহুর্ত পর পাশের ওয়াষ রুমের দরজা টা খুলে গেল। আরেকটা চমকপ্রদ দৃশ্য রুমের ভেতরে আমার চোখের সামনে উপস্থাপিত হল। রুমা আণ্টি স্নান করে একটা টাওয়েল গায়ে জড়িয়ে নিয়ে রুমে এসে নিজের হ্যান্ড ব্যাগ খুলে হেয়ার ড্রায়ার বের করে চুল শোকাতে আরম্ভ করলো। কিছুক্ষন ধরে চুল শোকানোর পর রুমা আণ্টির নজর আমার উপর পড়লো। রুমা আণ্টি আমার মুখের সামনে এসে আমার গালে চুমু খেয়ে আদর করে বলল, ” গুড মর্নিং সুরো। তুমি উঠে পড়েছ। যাও সোনা স্নান টান সেরে ফ্রেশ হয়ে নাও। তারপর আমরা ব্রেকফাস্ট করব একসাথে তারপর শুরু হবে আসল কাজ।”
আমি জিগ্যেস করলাম, ” আমি এখন কোথায়? কি কাজ করতে হবে? আমি বাড়ি ফিরবো।”
রুমা আণ্টি: ওহ কম অন সুরো। আমরা এখানে অনির্দিষ্ট কালের জন্য আসি নি। কালকেই ফিরে যাবো। তার আগে কাজ টা সারতে হবে। আমরা এখন শংকরপুরে।
এই রিসোর্ট টা নতুন হয়েছে। আমাদের কাজের জন্য একেবারে অর্ডার দিয়ে বানানো। বেশ নিরিবিলিতে সব কাজ সেরে আমরা কালকেই ফিরে যাবো। Pls ar obujh naa Haye amader sathe co operate Koro, tahole dekhbe Kono অসুবিধা হচ্ছে না। আর তোমার জন্য সারপ্রাইজ তো আছে।
আমি জিজ্ঞেস করলাম ” কি সারপ্রাইজ? আর কি কাজ করতে হবে?
রুমা আণ্টি: আরো একটু wait Koro। Sab kichu dekhte pabe। Ekhon Amar sathe Chalo toh wash রুমে তোমাকে সাবান দিয়ে clean Kore di।
এই বলে আমার হাত ধরে টানতে টানতে সোজা ওয়াশ রুমে নিয়ে গেল। আন্ডার ওয়্যার জোর করে টেনে খুলে শাওয়ার চালিয়ে দিল। তারপর আমাকে শাওয়ার এর মাঝখানে দাড় করিয়ে আমার পিঠে সাবান ঘষতে লাগলো। আমার কাঁধে কানের কাছে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছিল।সাবান মাখাতে মাখাতে নিজের টাওয়েল সরিয়ে আমাকে পিছন থেকে জাপটে আবেগ ঘন ভাবে জড়িয়ে ধরল। আমি চেষ্টা করেও রুমা আণ্টি কে ছাড়াতে পারলাম না। আমার খুব লজ্জা করছিল, রুমা আণ্টি কে বললাম
” আণ্টি প্লিজ লিভ মি, কি করছ তুমি? দরজা খোলা আছে। ঈশানি আণ্টি সব দেখে নেবে।”
রুমা আণ্টি আমাকে চুপ করিয়ে দিয়ে বলল,” উফফ সুরো তুই না একটা বেশ্যার ছেলে, এসব দেখে দেখে তো তোর অভ্যাস হয়ে গেছে। আমার সঙ্গে ফার্স্ট টাইম করছিস তা তো নয়, এখনো তোর কিসের এত লজ্জা কিসের এত ভয় বল তো। আমার পর ঈশানি ও এখানে আসবে তোর সাথে করবে। একদম লজ্জা করবি না, সব কিছু একদম ইজি ভাবে করবি। ঈশানি খুশি হয়ে তোকে ভালো রকম ভাবে কম্পেন্সেট করবে।”
দশ মিনিটের ও বেশি সময় ধরে আমাকে শাওয়ারের মধ্যে আদর করে আমার অর্গানিজম বার করে ছাড়লো। রুমা আণ্টি আমার ঠোঁটে একটা গভীর চুমু খেয়ে ছেড়ে ওয়্যাশ রুম থেকে বেরিয়ে যাওয়ার মিনিট কয়েক পর ঈশানি আন্টিও তার জায়গায় এসে আমাকে ব্যাস্ত করে তুললো। একই ভাবে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরলো। আমার প্রাইভেট পার্টস হাতে নিয়ে খেলল, মাথা নিচু করে আমার টা মুখেও নিল। তারপর আমাকে গরম করে দিয়ে ঈশানি আণ্টিও সম্পূর্ণ নগ্ন হয়ে আমার সঙ্গে অন্তরঙ্গ ভাবে হট শাওয়ার নিল। আর শুধু আমাকে প্যাশনেট ভাবে আদরই করে গেল না, আমার বুকের মাঝে কামড়ে আচড়ে রীতিমত লাল দাগ করে ছাড়লো। আমার ইচ্ছে না হলেও ঈশানি আণ্টির গোপন অঙ্গে শাওয়ার নিতে নিতেই বাড়া ঢোকাতে হয়েছিল। ওয়াশ্ রুমের এক দিকের দেওয়ালে হাত দিয়ে সাপোর্ট রেখে ঈশানি আণ্টি আমার সঙ্গে দাড়িয়ে দাড়িয়েই যৌন সঙ্গমে লিপ্ত হয়েছিল। তার আদর সহ্য করে আরো মিনিট পনেরো পর আমি যখন ছাড়া পেলাম উত্তেজনায় আমার সর্বাঙ্গ থর থর করে কাপছে আর বাড়া টা ব্যাথায় রীতিমত টন টন করছে। দুজন সমত্ত নারীর সঙ্গে অল্প সময়ের ব্যাবধানে রতি ক্রিয়ার ফলে শরীর ক্লান্ত হয়ে গেছিল। ব্রেক ফাস্ট করেই ঈশানি আণ্টি একটা অ্যাট্রেক্টিভ স্লিভলেস টপ আর স্কার্ট পরে রেডি হয়ে আমাদের রুম ছেড়ে বেরিয়ে গেল। রুমা আন্টির সঙ্গে আমি ঐ রুমেই থেকে গেলাম। আমি একটু বিছানায় শুয়ে রেস্ট নেব ভাবছিলাম। রুমা আন্টিদের আদরের ঠেলায় রাতেও সেভাবে ঘুম হয় নি। কিন্তু আমার রেস্ট নেওয়া হলো না। রুমা আণ্টি আমাকে জোর করে উঠিয়ে, মুখে সামান্য মেক আপ করিয়ে, গলায় দুটো ভারী সোনার হাড় পড়িয়ে, তার সঙ্গে সাদা রঙের ইমপোর্টেড শর্ট ট্রাউজার আর সাদা স্লিভলেস t-shirt পড়িয়ে রেডি করিয়ে পাশের রুমে নিয়ে গেল। রুমা আণ্টির হাত ধরে পাশের রুমে গিয়ে সমস্ত আয়োজন দেখে চমকে উঠলাম। ওখানে আরো ৪-৫ জন লোক উপস্থিত ছিল, সেই সাথে শুটিং এর সব লাইট ক্যামেরা উইংস রেডি হয়ে ছিল। ঈশানি আণ্টি সবাইকে ডিরেকশন দিচ্ছিল। আমি ওখানে গিয়ে পৌঁছতেই ঈশানি আণ্টি আমাকে গলা জড়িয়ে একটা হাগ করলো। তারপর আমাকে একটা চেয়ারে বসিয়ে নিজের ল্যাপটপ টা এগিয়ে দিল। ঈশানি আন্টির ল্যাপটপে একটা বিশেষ ফাইল ওপেন ছিল, সেখান থেকে একটা ভিডিও ক্লিপ ঈশানি আণ্টি প্লে করলো। ভিডিও টা দেখে আমি চমকে উঠলাম। ওটা আমার মায়ের ই একটা এমএমএস ভিডিও।ওখানে আমার মা শহরের এক ধনী শিল্পপতির কম বয়সী টিন এজার ছেলের সঙ্গে প্রাইভেসি মোমেন্ট এনঞ্জোয় করছে। ছেলেটি জবু থবু হয়ে বসে আছে, কেমন যেন একটু ভীত সন্ত্রস্ত, আমার মা তার কোলের উপর চড়ে একটু একটু করে তার virginity নিচ্ছে। আর ছেলেটিকে জোর করেই তার সঙ্গে অন্তরঙ্গ হতে বাধ্য করছে। ভিডিও টা দেখতে দেখতে মার পোশাকের দিকেও নজর গেল। একটা পাতলা সতিন স্লিভলেস নাইটি পরে মা কে পুরো sex godness dekkhacche। ভিডিও তে পড়া মার Nighty ta এতটাই ট্রান্সপারেন্ট ছিল যে তার নিচে পড়া প্যানটি টা পরিষ্কার দেখা যাচ্ছিল। ঐ ধরনের সেক্সী নাইট ড্রেস পরে কোনোদিন নিজের মা কে দেখতে পারবো স্বপ্নেও ভাবিনি। এছাড়া ঐ ভিডিও ক্লিপের background ta dekhe Amar haat paa thanda Haye গেছিলো। কারণ আমার বুঝতে বাকি ছিল না যে ঐ ভিডিও টা রবি আঙ্কেল এর উদ্যোগে আমাদের বাড়িতেই মায়ের বেডরুমের ভিতরে শুট করা হয়েছে। আর মা কে না জানিয়েই হয়তো কিছুটা দূর থেকে ভিডিও টা রেকর্ড করা হয়েছে। ভিডিও টা দেখে আমার অস্বস্তি লাগছিল। আমি ওটা বন্ধ করতে অনুরোধ করলাম। রুমা আণ্টি আমার মুখ দেখে মনের কথা আন্দাজ করে নিয়েছিল। সে সাথে সাথে ভিডিও টা বন্ধ করে দিল। সেই সঙ্গে আমার সামনে নির্লজ্জের মতন হাসি হাসতে লাগলো। যেটা দেখে আমার ভিতর টা জ্বলে পুড়ে যাচ্ছিল অসহ্য মানষিক যন্ত্রণায়। ঈশানি আন্টিরা ভিডিও টা দেখিয়ে আমাকে পরিষ্কার বুঝিয়ে দিল যে আমাকেও ঐ শিল্পপতির ছেলেটির মতন সেক্সুয়াল harassment ER victim চরিত্রে অভিনয় করতে হবে। মায়ের সাথে ছেলেটির ব্যাপার টা আসল ছিল। আমাকে সেই ক্ষেত্রে পুরোটা না হলেও অনেক টা অভিনয় এর মাধ্যমে ফুটিয়ে তুলতে হবে। ঈশানি আণ্টি এও বলল যে আজ কুড়ি মিনিট এর একটা বেড সিন শুট করা হবে।
আমি এই প্রস্তাবের জন্য মানষিক ভাবে প্রস্তুত ছিল না। আমাকে যখন এটা করতে বলা হল, আমি বিশ্বাস করতে পারছিলাম না। আমি অবাক হয়ে রুমা আন্টির মুখের দিকে চাইলাম। রুমা আন্টি আমাকে আশ্বস্ত করে বললেন, দেখো সুরো এই এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রি তে সাকসেস পেতে গেলে কেরিয়ার এর প্রথম দিকে অনেক কম্প্রোমাইজ করতে হয়। সবাই এটা করে। তোমাকেও এখন করতে হবে। যখন সাফল্যের সিড়ি দিয়ে চট পট উপরে উঠে যাবে এসব কথা তোমার মনেই থাকবে না। আর কেউ জানতেও পারবে না কিসের বিনিময়ে তুমি সাফল্য পেয়েছো। কারণ তোমার মুখ আর আইডেন্টিটি প্রকাশ করা হবে না।
আমি বললাম, ” এটা হয় না। ছি ছি এসব আমি করতে পারবো না। মা জানতে পারলে আমাকে মেরে ফেলবে…।”
রুমা আন্টি: তুমি পারবে না তো কে পারবে। তুমি শুধু শুধু ভয় পাচ্ছো। কিছু প্রব্লেম হবে না। তোমার মা জানতে পারবে না। আর যদিও জানে তার তোমাকে কিছু বলবার মুখ আর নেই, যদি ইন্দ্রানী এই বিষয়ে কিছু বলে তখন তার নিজের দিকে আঙ্গুল উঠবে। তোমার মায়ের এরকম অনেক ফিল্ম ফটো album বিদেশে বিক্রি করা হয়েছে, ভবিষ্যতেও হবে। আর একটা ব্যাপারে নিচ্ছিত থাকো। এটা এই দেশে পাবলিশ করা হবে না। Malysia সিঙ্গাপুর এর একটা web Portal kichu bisesh members jara taka diye ৩ বছরের subscription kine রেখেছে তারাই দেখতে পারবে। কম অন সুরো তুমি এটা করে অনেক অনেক টাকা পাবে। সামনে অনেক বড়ো বড়ো কাজ পাবে। এই প্রজেক্ট tar pasapasi ঈশানি তোমার portfolio baniye debe।”
ঈশানি আণ্টি আমার সামনে এসে বললো,
” চিয়ার আপ মাই বয়, দেখো প্রথম প্রথম একটু নার্ভাসনেস থাকে। এটা সময়ের সাথে কেটে যাবে। তুমি ঠিক পারবে। আমরা আছি তো। এসো তোমাকে তোমার কো স্টার এর সঙ্গে আলাপ করিয়ে দি। দেখো তো চিনতে পারো কিনা। ইনি কিন্তু টেলিভিশনে অভিনয় করে রীতিমত নাম করেছেন।”
ঐ রুমের একটা কর্নারে একজন সুন্দরী লাস্যময়ী মধ্য তিরিশের এক নারী হাউসকোট পরে মেক আপ আর্টিস্ট এর কাছে মেক আপ নিচ্ছিলেন, তার এক হাতে একটা সিগারেট জ্বলছিল। সামনে টেবিলে হার্ড ড্রিংক ভরা গ্লাস ও রাখা ছিল। আমি ঈশানি আন্টির সঙ্গে তার সামনে যেতেই, উনি সিগারেট টায় একটা লম্বা টান দিয়ে অনেক খানি ধোওয়া ছেড়ে আমার দিকে কৌতূহল সহকারে তাকালো। আমার ওনাকে চিনতে কোনো অসুবিধা হল না। উনি অনেক বছর ধরে টেলিভিশনে বিভিন্ন সিরিয়ালে অভিনয় করে রীতিমত জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তবে উনি সতী সাবিত্রী মার্কা বউ বা শাশুড়ি মায়ের চরিত্র তেই সাবলীল অভিনয় করতেন। আমার মা একটা সময় ওনার অভিনীত টিভি সিরিয়াল নিয়মিত দেখতো। ওনার ঐ সতী সাবিত্রী ইমেজের বাইরে যে এরকম একটা সিক্রেট অবতার আছে জেনে শকড হলাম।
ঈশানি আণ্টি আমার সাথে ঐ অভিনেত্রীর আলাপ করিয়ে দিল। ঈশানি আণ্টি বলল, ” মিস সোনালী , মিট ইউর কো অ্যাক্টর, ইনি সুরো। Debutant artist, inexperienced, apnake Ektu মানিয়ে গুছিয়ে নিতে হবে।”
মিস সোনালী আমার দিকে তাকিয়ে ভালো করে জরিপ করে নিয়ে বলল,
” নট ব্যাড, দেখতে তো ভালই মনে হচ্ছে। বাকিটা আমাদের সঙ্গে থাকতে থাকতে automatic হয়ে যাবে। তুমি কিচ্ছু ভেবো না। আমি শিখিয়ে পড়িয়ে নেবো। Now tell me, তোমার first শট এর জন্য রেডি হতে আর কত সময় লাগবে?”
ঈশানি আণ্টি: আর পাঁচ মিনিট সময় লাগবে…

পর্ব ৪৩
মিস সোনালী আমার মুখের দিকে তাকিয়ে একটা ইঙ্গিত পূর্ণ হাসি হেসে বলল, ” ওকে লেট সি, মিস্টার সুরো আমার সঙ্গে কিভাবে সিন তাকে জবরদস্ত করে তোলে।” ” আই নো ইটস ইউর ফার্স্ট টাইম। কম অন হ্যান্ডসম, লেটস ডু সাম রিহার্সাল। আমাকে নিজের গার্ল ফ্রেন্ড হিসেবে কল্পনা কর। অ্যান্ড সেই ভাবে আমাকে ইমোশন দিয়ে জড়িয়ে ধরে হাগ কর।”
এই বলে মিস সোনালী চেয়ার ছেড়ে উঠে দাড়ালেন। হাত দিয়ে আমাকে ওর দিকে এগিয়ে আসতে ইশারা করলেন। আমি ওনার মতন একজন জনপ্রিয় টিভি অ্যাকট্রেস কে টাচ করতে ইতস্তত বোধ করছিলাম। আমি ঈশানি আন্টির দিকে তাকালাম, উনিও আমাকে মিস সোনালীর কথা শুনে রিহার্স করতে বলল। আমি একটু একটু করে মিস সোনালীর দিকে এগিয়ে গেলাম। ওর সামনে যেতে আমাকে বিশেষ কিছুই করতে হল না। মিস সোনালী আমাকে নিজের শরীরের দিকে টেনে নিয়ে জড়িয়ে ধরলেন। এমন ভাবে জড়িয়ে ধরেছিলেন, ওনার স্তনের উপরের অংশ আমার বুকে ঘষা খাচ্ছিল। এই জড়িয়ে ধরার পর, আমার খুব অস্বস্তি লাগছিল সেই সঙ্গে সোনালী দেবীর মতন এক সুন্দরী সেক্সী অভিনেত্রীর আবেদনে আমার শরীর এর প্রতিটি রোম যেন উত্তেজিত হয়ে উঠেছিল।
বেশ কয়েক মিনিট জড়িয়ে থাকবার পর যখন উনি ফাইনালি আমাকে ছাড়লেন আমার মুখ লজ্জায় লাল হয়ে গেছে। এরপর সোনালী দেবী ওর সামনে রাখা মদের পেয়ালা টা আমার মুখের সামনে ধরলো, আমাকে উদ্দেশ্য করে বললো, ” সুরো এটা তো প্রথম বার, তাই এটা খেয়ে নাও, এটা নিলে তোমার নার্ভ টা ঠান্ডা হবে, ব্যাপার টা খুব ইজি হয়ে যাবে।।”
আমি না না করছিলাম কিন্তু মিস সোনালী আমার কথা শুনলেন না। সে নিজের হাতে করে ঐ গ্লাসের পানীয় টা আমার মুখে একটু একটু করে ঢেলে গ্লাস টা খালি করে দিল। এমনিতে র ড্রিংক খাওয়ার আমার খুব একটা অভ্যাস ছিল না। ওটা খাওয়ার সাথে সাথে ড্রিংকের ঝাঁঝ সামলাতে না পেরে আমার বেশ কাশি হলো। কাশি সামলে লক্ষ্য করলাম মাথা টা ঝিম ঝিম করতে শুরু করেছে শুধু তাই না চোখের দৃষ্টি ও ঝাপসা হয়ে এসেছে।
ঈশানি আন্টির নির্দেশ কানে ভেসে আসলো যে ফার্স্ট শট নেওয়ার জন্য রেডি, আমরা যেন তাড়াতাড়ি পজিশনে চলে আসি। মিস সোনালীর পার্সোনাল অ্যাসিস্টেন্ট যিনি ছিলেন, উনি এগিয়ে এসে ওনার গা থেকে হাউস কোট টা খুলে নিলেন, পর মুহূর্তে মিস সোনালীর পিঙ্ক কালারের হাউস কোট এর নিচে পড়া সেক্সী ওয়েস্টার্ণ বেবিডল আউটফিট টা দৃশ্যমান হল। বেবিডল আউটফিট এর নিচ থেকে লাল রঙের ব্রার স্ট্রিপ স্পষ্ট দেখা যাচ্ছিল। এছাড়া হালকা লাল লিপস্টিক আর চোখে লাগানো মাসকারা তে তাকে সেই মুহূর্তে স্বপ্নের সুন্দরী রহস্যময়ী নারী মনে হচ্ছিল। যে ভাবে ওকে সাজানো হয়েছিল তাতে সোনালী দেবীর যৌন আবেদন যেন আরো কয়েক শো গুন বেড়ে গেল।
উনি আমার হাত ধরে সিনের মধ্যে প্রবেশ করলেন। ঈশানি আন্টির দেওয়া কিছু রোমান্টিক সংলাপ বলে আমাকে আবার রিহার্সালের মতন করে জড়িয়ে ধরলেন। ঈশানি আন্টি কাট বললেন। First scene প্রথম চেষ্টা টেই ভালো ভাবে উৎরে গেল। সমস্যা টা শুরু হল দ্বিতীয় দৃশ্য থেকে। ঐ দৃশ্যে আমার আর সোনালী দেবীর একটা রগরগে কিসিং scene ছিল। সম্পূর্ণ অচেনা একজন নারী যার সঙ্গে মাত্র কয়েক মিনিট এর আলাপ তার সামনে ইজি হতে আমার ভীষন অসুবিধা হচ্ছিল। সোনালী দেবীর দেখলাম লাজ লজ্জা শরমের কোনো বালাই নেই। উনি দিব্যি আমাকে জড়িয়ে ধরে অন ক্যামেরা কিস করতে আরম্ভ করলেন। আর সিন তাকে আরো রগ রগে করে তুলতে ঈশানি আন্টির কথায় এসে মিস সোনালী নিজের জিভ আমার মুখের ভিতর ঢুকিয়ে ছাড়লেন। দশ মিনিট ধরে কিসিং সীন চলবার পরে আমাদের কে পরিপাটি ভাবে সাজানো বিছানার উপর যেতে নির্দেশ দেওয়া হলো। ঈশানি আন্টি অ্যাকশন বলতেই, মিস সোনালী আমার শার্ট এর বোতাম একটু একটু করে খুলতে আরম্ভ করলো। আমার শার্ট টা পুরো গা থেকে আলাদা করে বিছানার এক পাশে ছুড়ে ফেললো। তারপর ক্যামেরার দিকে তাকিয়ে ঠোঁট কামড়ে নিজের হাউস কোট টাও খুলে সেমি নুড হয়ে আমাকে বিছানায় পুশ করলো। আমার কোলের উপর চড়ে সত্যিকারের প্রেমিকার মতন আদর করা শুরু করলো। ড্রিংক টা খাওয়ার পর থেকে ভীষন টিপসি লাগছিল, কাজেই মিস সোনালী র সঙ্গে পেরে উঠলাম না। মিনিট পনেরো ধরে উত্তেজক কিসিং আর স্মুচিং করবার পর সব থেকে গুরুত্বপূর্ণ মুহুর্ত উপস্থিত হল। ঘরের লাইট কমিয়ে দিয়ে আমাদের কে বিছানায় শুয়ে পড়তে ইনস্ট্রাকশন আসলো। দুজন কে দুটো আলাদা চাদর দেওয়া হলো নিজেদের নগ্নতা ঢাকবার জন্য, আর তার উপর দিয়ে আরেকটা বড়ো সাদা চাদর আমাদের শরীরের উপর বিছিয়ে দেওয়া হলো। তারপর ঈশানি আন্টি সবকিছু রেডি করে নিয়ে আমাদের কে আরো ইন্টিমেট হওয়ার নির্দেশ দিলেন। আমি একটা ঘোরের মধ্যে বিচরণ করছিলাম। মিস সোনালীই আমার জড়তা কাটানোর উত্তর দায়িত্ব যেন নিজের কাধে তুলে নিয়েছেন। জড়িয়ে ধরে চুমু খেতে খেতে হটাত করে আমার কোমরের উপর চড়ে ইন্টারকোর্স স্ট্রোক নেবার পোজ করে উনি নিজের শরীর উপর আর নিচে ঝাকাতে লাগলেন। আমার পুরুষ অঙ্গ টা উত্তেজনায় নারী দেহর ছোওয়া পেয়ে ফুলে ফেঁপে উচিয়ে উঠেছিল। সেটা মিস সোনালীর কোমরের নিচে বিশেষ স্থানে ধাক্কা খাচ্ছিল। আর তাতেই উনি মুখ দিয়ে নানা moaning sound bar Kore scene ta biswas jogyo korbar apran chesta চালাচ্ছিলেন। সোনালী দেবী এক হাত দিয়ে আমার বুকের উপর রেখে নিজের শরীরের ভারসাম্য রাখছিলেন আর অন্য হাত দিয়ে বুকের কাছের চাদর টা চেপে ধরে নিজের স্তন ঢাকছিলেন। মিনিট দশেক এই পজিশনে শট দেওয়ার পর ঈশানি আন্টি কাট বললেন। শট টা এক বারের প্রচেষ্টায় ভালো ভাবে উৎরে গেছিলো। ঈশানি আন্টি কাট বলতেই সেটে উপস্থিত সকলে হাততালি দিয়ে উঠলো। ঈশানি আণ্টি এগিয়ে এসে বলল “সুরো, তুমি তো আজ সিম্পলি ফাটিয়ে দিয়েছ। এক্সাক্টলি যা চেয়েছি তুমি সেটাই করে দেখালে। এই ভাবে চললে তুমি অনেক উন্নতি করবে….
আর মিস সোনালী, আপনাকে নিয়ে নতুন করে কিছু বলবার নেই। এক কথায় এক্সিলেন্ট। আমি খুব লাকি এই প্রজেক্ট টায় আপনার সাথে কাজ করতে পেরে। আচ্ছা যদি কিছু মাইন্ড না করেন, একটা কথা বলবো, আমি ভাবছিলাম যদি আপনি নিজের শরীর টা আরেকটু এক্সপোজ করতেন, আই থিঙ্ক ইট উইল বি মোর বেটার। ”
মিস সোনালী একটা সিগারেট ধরিয়ে, চোখ বন্ধ করে ধোওয়া ছাড়তে ছাড়তে বলল, ” এই পেমেন্টে এই টুকুই দেখানো যাবে, আপনি আমার ভাগের টাকাটা বাড়ান, পেমেন্ট ডবল করে দিন। যা যা দেখাতে বলবেন সব কিছু খুলে দেখিয়ে দেবো। এই যে এতক্ষন ধরে আমার Backless parts tullen, ota ki যথেষ্ট নয়? ”
ঈশানি আণ্টি বলল, ” ওকে আই আন্ডার স্ট্যান্ড, এবারের মতন ঠিক আছে, নেক্ট প্রজেক্টে আপনি থাকছেন সেটা আমরা হিউজ ভাবে শুট করবো। সেখানে বাকিটা দেখানো যাবে হা হা হা… এখন একটা আফটার সেক্স bed romance scene shlot korbo, যেখানে আপনারা সেক্স এর পর জোরে জোরে শ্বাস ছাড়বেন। আর সুরো র গালে চুমু খেয়ে ওর চুলে বিলি কেটে দেবেন। ঠিক আছে??”
আবার আমাদের চাদর বুক অব্ধি টেনে নিয়ে একসাথে জোরাজুরি ভাবে শুতে হলো, আমাদের হাঁটুর নিচ থেকে পা খোলা ছিল, ওখানে চাদরের আবরণ ছিল না। আমাদের আপার বডি টে একটু জেল স্প্রে করে ঘামে ভেজার মতন লুক সেট করা হলো। ঈশানি আণ্টি অ্যাকশন বলতেই, মিস সোনালী আমার মুখের কাছে নিজের মুখ নিয়ে এসে একটা চুমু খেল, তারপর দুলাইন রোমান্টিক সংলাপ বলে আমার শরীরের সাথে নিজের শরীর অ্যাটাচ করে ডান হাত বাড়িয়ে আমার চুলে বিলি কেটে দিতে লাগলো। পাঁচ মিনিটে এই শট শেষ হলো। মিস সোনালী আমাকে ছেড়ে বিছানা ছেড়ে উঠে পড়ে নিজের হাউস কোট টা পরে নিল। ওদের হাত থেকে সাময়িক ভাবে মুক্তি পেলাম। আমার মাথা তখনও নেশার ঘোরে ঘুরছিল, আমি ড্রেস পরে কিছুক্ষন একটা চেয়ারে বসেছিলাম। সেই সময় আমার দশ হাত দূরে দাড়িয়ে মিস সোনালী আর রুমা আণ্টির মধ্যে কি একটা আলোচনা হচ্ছিল চাপা গলায় সেটা আমি কিছুতেই বুঝতে পারছিলাম না। কয়েক মিনিট ওদের মধ্যে কথা চলবার পর দেখলাম, রুমা আণ্টি কি একটা প্রসঙ্গে সম্মতি সূচক মাথা নাড়ল। তাতে মিস সোনালী আপ্লুত হয়ে নিজের পার্স থেকে একটা কার্ড বার করে রুমা আন্টির হাতে দিল। তারপর আমার দিকে তাকিয়ে রহস্যময় ভাবে হাসলো। মিনিট খানেক পর মিস সোনালী আমার দিকে একটা ফ্লাইং কিস ছুড়ে দিয়ে ঐ রুম ছেড়ে বেরিয়ে গেলেন। পরে জেনেছিলাম ওনার কলকাতা ফেরার তাড়া ছিল, পর পর সব সিরিয়াল web সিরিজ, অ্যাড ফিল্ম শুটিং এর ডেট দেওয়া ছিল। রুমা আন্টি এরপর আমাকে হাত ধরে আমাদের রুমে নিয়ে আসলো। শুটিং প্যাক আপ করে ঈশানি আন্টিও আমাদের কে join করল। সেদিন আমাদের লাঞ্চ করতে করতে চারটে বেজে গেছিলো। চমৎকার মাছ আর ভাত দিয়ে লাঞ্চ করে, আমরা আধ ঘণ্টা মতন সময় সিবিচে ঘুরে কাটিয়েছিলাম। তারপর বিকেল পাঁচটা নাগাদ গাড়ি করে কলকাতার উদ্দেশ্যে রওনা দিলাম। আমি খুব ক্লান্ত ছিলাম, গাড়িতে ওঠার মিনিট খানেক এর মধ্যে, রুমা আন্টির কাধে মাথা রেখে ঘুমিয়ে পড়েছিলাম। রুমা আন্টির গা থেকে একটা মিষ্টি বডি পারফিউম এর সুবাস ভেসে আসছিল। যা আমার ইন্দ্রিয় গুলোকে কেমন যেন অবশ করে দিয়েছিল। চলন্ত গাড়ির মধ্যে আমার সঙ্গে কি হলো জানা নেই, আমি যখন আমাদের বাড়ির সামনে পৌঁছলাম বেশ রাত হয়ে গেছিল। রুমা আন্টি আমাকে জাগিয়ে দিল। দেখলাম আমার জামার বোতাম সব খোলা, চুল অবিন্যস্ত। সব থেকে আশ্চর্য্যের বিষয় সারা রাস্তা ঘুমিয়ে আসার পরেও ক্লান্তি বোধ হচ্ছিল। আমি শার্ট টা ঠিক করে নামতেই আমার পেছন পেছন রুমা আন্টিও নামলো, সে আমাকে একটা হাগ করে কাধের কাছে একটা চুমু খেয়ে বলল, ” সুরো তুমি যে ভাবে আমাদের কথা শুনে চলেছ লক্ষ্মী ছেলের মত কাজ করেছ। আমি আর ঈশানি দুজনেই তোমার উপর খুব ইমপ্রেস হয়েছি। এই নাও তোমার পারিশ্রমিক।” আমার হাতে একটা টাকা ভর্তি সাদা এনভেলাপ ধরিয়ে দিল। আমি অবাক হয়ে ওটার দিকে তাকিয়ে রইলাম। রুমা আন্টি আমার গাল টিপে আদর করে বলল, কি ভাবছো হ্যান্ডসম, এটা তো কিছুই না, আগে আগে দেখো হোতা হে ক্যা। তুমি লাখ লাখ টাকা নিয়ে খেলা করবে। তোমার মধ্যে সব কিছুই আছে। সেগুলোকে সময় মতন কাজে লাগাতে হবে। আমি আছি চিন্তা কর না। সব কিছু আস্তে আস্তে শিখে যাবে আমার সঙ্গে চলতে চলতে। নাও একদিন রেস্ট নিয়ে নাও। পরশু সন্ধ্যেবেলা আমি আবার আসবো তোমাকে নিতে। একটা বিশেষ পার্টির নেমন্তন্ন আছে। তোমাকে সেখানে যেতেই হবে। উহু কোনো কথা শুনবো না। চলো bye পরে দেখা হচ্ছে।”
রুমা আন্টিরা চলে যাওয়ার পর আমি বাড়ির ভেতর আসলাম। আমার চোখে মুখে বুকে ওদের লিপ্স মার্ক ছিল সেগুলো পরিষ্কার করে আমি যখন ফাইনালি বিছানায় শুয়ে পরলাম। আমার হটাৎ খেঁয়াল হলো গতকাল রাত থেকে ফোন টা সুইচ অফ রয়েছে। মা বা দিয়া কেউ কল করে থাকলে আমাকে পায় নি। তাই প্রথমেই ফোন টা র পাওয়ার অন করলাম। ফোন টা খুলে যা ভেবেছিলাম তাই নজরে পড়লো, টোটাল ৫৬ টা মিস কল এসেছে। যার মধ্যে বেশির ভাগ এসেছে দিয়ার কাছ থেকে। আমি সঙ্গে সঙ্গে দিয়া কে কল করলাম। দিয়া কল রিসিভ করেই বেশ উষ্মা প্রকাশ করে আমাকে বলল, ” কি ব্যাপার কি তোমার? কোথায় গায়েব হয়ে গেছিলে? তোমার বাড়িতে গেছিলাম আজ সকালে তালা বন্ধ ছিল। এখন কি ফিরেছ?”
আমি বললাম, এই দশ মিনিট হল ফিরলাম।
দিয়া: কোথায় চলে গেছিলে? ফোন টা সুইচ অফ বলছিল। আমি চিন্তায় পড়ে গেছিলাম। আমি তোমার মামনি কেও কল করেছিলাম। একটা অন্য লোক ফোন ধরেছিল। বিশেষ দরকার বলতে তোমাকে পাওয়া যাচ্ছে না বল তে তোমার মা কে লাইন টা দিলেন। উনিও কিছু বলতে পারলেন না। তোমার মামনি চিন্তায় আছে। কল করে কথা বলে নিও। কোথায় গেছিলে তুমি? যেখানেই যাও, একবার বলে তো যাবে।
আমি: সে মার সাথে কথা বলছি। কিন্তু তোমাকে আমার অনেক কথা জমে আছে। একবার আসবে আজ রাতে আমার কাছে? তোমার সব প্রশ্নের উত্তর আমি দেব। সব কিছু খুলে বলবো। Plz chole eso naa একটি বার আমার কাছে।
দিয়া রাজি হয়ে গেল ওত রাতেও আমার কাছে আসতে। আধ ঘন্টার মধ্যে দিয়া এসে গেলো। কলিং বেল বাজাতেই আমি ছুটে গিয়ে দরজা খুলে ওকে ভেতরে নিয়ে আসলাম। আমি ওকে নিজের ঘরে এনে জড়িয়ে ধরলাম। দিয়া বলল, ” কোথায় গেছিলে তুমি?জানো কতবার ফোন করেছি তোমাকে।” আমি ওর কানের কাছে র চুল সরিয়ে ওকে ভালো করে নিজের বুকে জড়িয়ে ধরে বললাম, ” সব বলছি। তার আগে একটু আদর করে নি তোমায়।জানি না কে বলতে পারে। সব কিছু শুনবার পর তুমি আর আমার সঙ্গে থাকতে চাইবে না। তোমাকে পেয়েও হারিয়ে ফেলবো।”
দিয়া বলল ” বুঝেছি রাত ভোর আমাকে নিয়ে দুষ্টুমি করবে এই জন্য ডেকে পাঠিয়েছ। আমাকে অনেক কথা বলবার আছে এসব আমাকে এত রাতে এখানে ডেকে আনবার ফন্দি। তুমিও না পারো। মামনির সাথে কথা বলেছ?”
আমি দিয়ার বুকে নিজের মুখ ঘষতে ঘষতে জবাব দিলাম, মা কে text korechi। কাল সকাল বেলা কথা বলে নেবো। এখন ওসব কথা থাক। আমাকে তুমি বল, আমাকে বিশ্বাস করবে তো?.
দিয়া: উফফ সুরো, তোমাকে বিশ্বাস না করলে এত রাতে এভাবে তোমার কাছে ছুটে আসতে পারি। আমি এটা বুঝেছি তোমার জীবনে আমার মতই অনেক গুলো অপ্রিয় সত্য আছে। যেগুলো তুমি বলতে ভয় পাচ্ছো। যাই হয়ে থাক আমি সব সময় তোমার পাশে থাকবো। কারণ আমি জানি তুমি মানুষ হিসেবে খুব ভালো।
আমি দিয়ার গালে চুমু খেয়ে ওকে বিছানায় বসিয়ে বললাম। তোমাকে সব খুলে বলতেই ডেকেছি। রুমা আন্টি বলে একজন নারী আমার জীবনে অভিশাপ হয়ে নেমে এসেছে। তুমি হয়তো আন্দাজ করেছ আমার মা কে দেখে কিছুটা আজ তোমাকে পুরো সত্যি টা খুলে বলছি। জানো না আমার মা একজন পেশাদার high-class বেশ্যা। সেই সুবাদে মায়ের কিছু এমএমএস ভিডিও আর আপত্তিকর ছবি রুমা আন্টি র কাছে আছে। সেটা রুমা আন্টি বার বার পাবলিক করে দেওয়ার ব্ল্যাকমেল করে আমাকে দিয়ে নিজের প্রয়োজন মিটিয়ে নেওয়ার নোংরা খেলায় মেতে উঠেছে। রুমা আন্টির কথা তে আমাকে বেশ কয়েক জন আন্টির সঙ্গে শুতে হয়েছে। এখন দিন দিন রুমা আন্টির চাহিদা বেড়ে চলেছে। Ruma auntyr chahida puronei Kal amake Shankar pur ER ekta resort e jete হয়েছিল। ওখানে গিয়ে দেখতে পেলাম ওরা কিসব অ্যাডাল্ট ছবির দৃশ্য শুট করছে। একজন প্রো ফিমেল আর্টিস্ট কেও hire Kara হয়েছিল। আমাকে অনিচ্ছা সত্ত্বেও ঐ কাজে পার্টিসিপেট করতে হয়েছিল। আবার কাল বাদে পরশু ও রুমা আন্টি আসবে আমাকে একটা পার্টি টে নিয়ে যাবে। বিশ্বাস করো দিয়া, মায়ের ভিডিও গুলো যাতে public na hay tai Ami diner por din EI bhabe mulyo chokacchi। Kintu aar parchi naa। Ami ruma auntyr kothay nongra kaj korte korte hafiye উঠেছি। তোমাকে সব খুলে বললাম। তোমার উপরেও ওর নজর আছে। তাই আমার সাথে তুমি আর সম্পর্ক রাখবে কিনা plz bhebe dekhbe। Ami ar tomar kache esab lukiye rakhte parchi naa।”
দিয়া: এসব কথা এতদিন বলো নি কেনো? তোমার সঙ্গে আমার সম্পর্ক ওতো তাও ঠুনকো না যে এই কারণে এটা ভেঙে যাবে। আমার মায়ের ব্যাপারে, আমার আগের লাইফস্টাইল এর সব কিছু জানবার পরেও তো তুমি আমাকে অ্যাকসেপ্ট করেছ। তো আমি কেন তোমাকে ভুল বুঝবো। আন্টি কে আমিও চিনি ভালো করে। ওরকম স্বার্থপর বদ মহিলা আর দুটো হয় না। একটা সময় ও আমার মার কাছেও রেগুলার jet তো, মা এই সব বেশ্যা গিরির ট্রেনিং দিয়ে মার character teo নষ্ট করেছে। আমার ধারণা তোমার মার এই দশার জন্যও এই রুমা aunty onek ongshe dayi তুমি ওর মতন নারীর পাল্লায় পড়েছ জেনে খুব খারাপ লাগছে। ওর কথায় ভয় পেয় না। ভয় পেলে রুমা আন্টি তোমাকে দিয়ে একের পর এক নোংরা নোংরা কাজ করিয়েই যাবে। তোমাকে শেষ করে ছাড়বে। সে যতই ব্ল্যাকমেল করুক তুমি ওর কথায় আর কোনো কাজ করবে না। ওকে আমি সামলে নেব। অনেক হয়েছে এবার একটা quick espar ospar korbar samoy এসেছে। বড্ড বার বেড়েছে এই মহিলা। তাকে থামাতে হবে। আমি কাল কেই ওর সাথে দেখা করছি।”
আমি ওর গালে আবারো চুমু খেতে খেতে বললাম এই না ওর সামনে যাওয়ার দরকার নেই। বললাম না ওর তোমার উপর নজর আছে। রুমা আণ্টি নিজে অনেকবার তোমাকে or kache niye jawar kotha boleche। Or kache gele tomar o সর্বনাশ করে ছারবে। তুমি আমার পাশে আছ এটাই অনেক। আমি দেখছি কি করা যায়। দরকার পড়লে আমি আইনের সাহায্য নেব। এখন এসো তো আমরা শুয়ে পরি আমার তোমাকে খুব আদর করতে ইচ্ছে করছে।” এই বলে ওর সালওয়ার এর স্ট্রিপ আমি টান মেরে খুলতে লাগলাম।
দিয়া ও আমার আহ্বানে সারা দিল। ও আমার শার্ট এর বাটন খুলতে খুলতে বলল, ” তুমি চিন্তা করো না। আমি রুমা আণ্টি কে আগেও হ্যান্ডেল করেছি। এবারেও পারবো। তোমার কি ধারণা রুমা আণ্টি আমার সর্বনাশ করতে কিছু বাকি রেখেছে। তুমি জানো না আমার স্নানের এমএমএস ভিডিও ওর কাছে আছে। তাই নতুন করে কি নিয়েই ভয় দেখাবে? আমি কথা বলে ওকে ঠান্ডা মাথায় বুঝিয়ে আসবো আমরা ওর কোনো ব্ল্যাকমেল এর ধার ধারি না।”
আমি দিয়া কে ধরে শুইয়ে দিয়ে ওর উপর চড়ে কিস করতে করতে বললাম, আমার মাও গেছিল এই মাস দুয়েক আগে রুমা আণ্টি র সঙ্গে বোঝাপড়া করতে কিন্তু লাভের লাভ হয় নি। এই দেখো না। মা আর বেশি ভাবে এসব চক্রে জড়িয়ে গেছে। বাড়ি ফিরতে পারছে না।
দিয়া আমার আদর পরম আবেশে নিজের বুকে শুষে নিতে নিতে বলল, ” তুমি চিন্তা কর না। আমি সব কিছু সামলে দেব। এবার থেকে তোমাকে শুধু একজনের চাহিদা মেটাতে হবে আর সেটা হলো আমি।” দিয়া আমাকে আর কোনো কিছু বলতে দিল না। নিজে টপলেস হয়ে আমাকে ওর সুন্দর শরীরের আকর্ষণে বেঁধে ফেলল। দিয়ার দিক থেকে জাস্ট চোখ ফেরানো যাচ্ছিল না।
“আই লাভ ইউ দিয়া”, বলে আমি ওর দুই স্তনের মাঝে নিজের মুখ টা ঢুকিয়ে দিলাম। স্পর্শকাতর স্থানে আমার মুখ পড়তেই দিয়া মৃদু শীৎকার করে উঠলো। তারপর ধীরে ধীরে দুটো শরীর এক হয়ে গেল। নিজেদের জীবনের যাবতীয় টানাপোড়েন সব ভুলে আমরা বিছানায় আদিম খেলায় মেতে উঠলাম ।


Post Views:
1

Tags: আমার মা যখন বেশ্যা part 3 Choti Golpo, আমার মা যখন বেশ্যা part 3 Story, আমার মা যখন বেশ্যা part 3 Bangla Choti Kahini, আমার মা যখন বেশ্যা part 3 Sex Golpo, আমার মা যখন বেশ্যা part 3 চোদন কাহিনী, আমার মা যখন বেশ্যা part 3 বাংলা চটি গল্প, আমার মা যখন বেশ্যা part 3 Chodachudir golpo, আমার মা যখন বেশ্যা part 3 Bengali Sex Stories, আমার মা যখন বেশ্যা part 3 sex photos images video clips.

Leave a Comment