আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই

মা ছেলের সেক্স স্টোরি, মা ছেলের সেক্স স্টোরি : আপনি নিশ্চয়ই মা ছেলের সেক্স স্টোরি পড়েছেন। কিন্তু আজ আমি আপনাদের যে গল্পটি বলতে যাচ্ছি তা ভিন্ন। আমি আমার স্বামীর সাথে ঘুমাতে পছন্দ করি না। আমি আমার ছেলের সাথে ঘুমিয়ে তার সাথে সেক্স করি। আপনি নিশ্চয়ই অদ্ভুত অনুভব করছেন কিন্তু এটি আমার সত্য ঘটনা। তাই আমি আমার সেক্স স্টোরি ডট কম এ আমার গল্প আপনাদের সাথে শেয়ার করছি কারণ আমি আপনাদের কাছ থেকে এরকম অনেক গল্প পড়েছি। তাই আজ আমিও অনুভব করেছি যে আমি আমার চিন্তাগুলি ভাগ করে নিতে পারি।

কারণ আপনিও জানেন যে, এমন কথা কারো সাথে শেয়ার করা যাবে না। কিন্তু মনকে হালকা করতে হলে আমাদের কথা বলতে হবে। এই গল্পটি কোথাও শেয়ার করবেন না। আপনি ঠিক এখানে পড়ুন কারণ এটাই আমি চাই। আমি বিখ্যাত হতে চাই না, আমি আমার কথা রাখতে চাই এবং বলতে চাই যাতে আমার হৃদয়ের ভার একটু কম হয়।

আমার নাম পুষ্প। আমি 42 বছর বয়সী সুন্দরী মহিলা। আমি বিউটি পার্লারে কাজ করি, আমার বাড়িতে আমি ছাড়াও আমার একটি ছোট ছেলে এবং আমার স্বামী আছে। আমি আমার স্বামীর সাথে খুব কম সময় কাটাই। সারাদিন বিউটি পার্লারে থাকি, রাতে বাসায় গেলে ওর রুমে যেতে ভালো লাগে না। এর কারণ হলো সে রোজগার করে না, কাজ করে না, সারাদিন বাসায় থাকে, আমার টাকা দিয়েই সব চলে।

আমার একটি বাড়ি আছে যা ভাড়া দেওয়া হয়, আমার স্বামী সেখান থেকে যে ভাড়া আসে মদের জন্য খরচ করেন। আমি ব্যবসায় খুব ভালো করি বলে বাড়ির সব খরচ চালাই। আমি আজ পর্যন্ত আমার স্বামীর সাথে সহবাসে সন্তুষ্ট হতে পারিনি। এর কারণ আমি লম্বা, চওড়া, সুন্দর, স্মার্ট এবং আধুনিক যুগের মানুষ। কিন্তু আমার স্বামী উচ্চতায় খুবই খাটো এবং দেখতেও ভালো না। আর মূল কথা হল তার বাঁড়াটা খুব ছোট।

যখন সে আমাকে চুদবে তখন তার জমির গভীরে যায় না। যখন আমি উষ্ণ হই তখন এটা শিথিল হয়ে যায়। আপনি নিজেই বলুন, কারো স্বামী যদি এমন হতো, তাহলে তার স্ত্রীর কী অবস্থা হতো, আমার সঙ্গেও একই অবস্থা হচ্ছে। আমার জীবন নরকে পরিণত হয়েছিল, এই কারণে, আমি আমার স্বামীকে ছেড়ে আমার যুবক ছেলের সাথে যৌন সম্পর্ক করার একমাত্র সমাধান খুঁজছিলাম।

এখন সরাসরি গল্পে আসি, 1 দিনের ব্যাপার ছিল, আমার স্বামীর সাথে আমার অনেক ঝগড়া হয়েছিল। আর সেদিন শপথ করেছিলাম তোমার সাথে ঘুমাবো না, অন্য ঘরে ঘুমাবো। আমার ছেলে অন্য ঘরে থাকে, দুটি ছোট ব্যান্ড আছে। সেদিনের পর থেকে আমি সেই অন্য বিছানায় ঘুমাতে লাগলাম। আমার স্বামীও তার ঘরে আরামে ঘুমায় কারণ সে নেশা করে, তাই সে নিজেও জানে না তার স্ত্রী কোথায় ঘুমাচ্ছে আর তার সন্তান কোথায় ঘুমাচ্ছে।

10-15 দিন কেটে গেল, 1 দিন রাত আমি কাঁদতে কাঁদতে কাঁদছিলাম। সে তার ভাগ্যকে অভিশাপ দিচ্ছিল। আমার ছেলে জিজ্ঞেস করতে লাগল, মা তুমি কাঁদছ কেন, আমি বললাম ছেলে, প্রতিটা ছেলের সাথে কিছু শেয়ার করা যায় না, তাই তো একজন নারীর জীবনে স্বামী থাকে যাতে সে তার সব কিছু পূরণ করতে পারে। আমার ছেলে বলল আম্মু তুমি বলো কি মিস করছিস। আমি বললাম, আপনি বুঝতে পারবেন না যে একজন মহিলা খেতে, পান করতে বা গয়না খেতে চায় না, তার কিছু দরকার, তার স্বামীর ভালবাসা দরকার।

সে বলল আমি তোমার ছেলে, আমি তোমাকে আদর দেব, আমি বললাম তুমি আমাকে শারীরিক সুখ দিতে পারো। আমার এই দরকার, আমার ছেলে চুপ হয়ে গেল, সে কথা বলল না। তাই আমি কাঁদছি যে আমার স্বামী কেবল আমি যা চাই তা দিতে পারে এবং স্বামী আমাকে খুশি রাখতে পারে না, আমি কী করব, আমার জীবন বিরক্তিকর হয়ে উঠেছে। আমার ছেলে আমার বিছানায় এল, আমি শুয়ে কাঁদছিলাম। সে আমার মাথাটা তার কোলে রেখে আমাকে আদর করতে লাগল এবং বললো না মামি, তুমি কাঁদলে আমার ভালো লাগে না।

আমি খুব আরাম অনুভব করছিলাম, সে আমাকে আদর করছিল, সে আমার পিঠে হাত চালাচ্ছিল, আমার চুলে হাত চালাচ্ছিল। আস্তে আস্তে আমি অনুভব করলাম যে তার স্পর্শ করার উপায় বদলে গেছে, তার বাঁড়া খাড়া হয়ে যাচ্ছে। তিনি আমার গালে চুমু খেলেন, আপনি তার দিকে তাকাতে শুরু করলেন, আপনার চোখের দিকে তাকালেন। তার পর সে আমাকে ঠোটে, তারপর গালে, তারপর ঘাড়ে চুমু দিল। আস্তে আস্তে ওর হাত দুটো আমার স্তনের বোঁটায় এসে পড়ল।

তিনি আমার মাই ঘষতে শুরু করলেন, তিনি আমার সাথে শুয়ে পড়লেন এবং আমার ব্লাউজ খুলতে লাগলেন। আমি এমনকি সম্মত না যে অল্প সময়ের মধ্যে সে আমার ব্রা খুলে ফেলল, তার বড় স্তন মাখানোর সময় সে পান করতে শুরু করল। পেটিকোটটা ঠেলে আমার প্যান্টিটা ওপরে তুলে দিল। তারপর সে আমাকে চুমু খেতে শুরু করল আমার ভোদাকে আদর করে। এতে আমার লালসা জ্বলে উঠল এবং আমি সঙ্গে সঙ্গে আমার ছেলেকে কোলে তুলে নিলাম।

সে নিজেও চুমু খেতে লাগল, সেও চুমু খেতে লাগল, সে আমার মাই ঘষতে লাগল, আমি তার বাঁড়া চেপে ধরলাম। আমি বসে বাঁড়া চুষতে লাগলাম। তিনি আমার স্তনবৃন্ত ম্যাসেজ করা হয় এবং আমি এটা একটি আইসক্রিম মত তার মোরগ চুষা ছিল. কোথায় হারিয়ে গিয়েছিলাম, আমার লালসা জ্বলে ওঠে। আমি যে আঙ্গুল নিচ্ছিলাম, কান্নাকাটি করছিলাম তাও জানতাম না। সে সাথে সাথে নিচে নেমে আমার পা দুটো আলাদা করে ছড়িয়ে দিয়ে আমার গুদ চাটতে লাগল। আমার গুদ থেকে গরম জল বের হচ্ছিল।

আম্মুকে জিজ্ঞেস করলো, তোমার গুদ থেকে নোনতা পানি বের হয়। আমি বললাম ছেলে, গুদের পানির স্বাদ নোনতা। সে আনন্দে আমার গুদ চাটতে লাগল। আমি পা দুটো ছড়িয়ে দিলাম, সে তার বাঁড়া বের করে আমার গুদের গর্তে রাখল এবং জোর করে পুরো বাঁড়াটা আমার গুদের ভিতর ঢুকতে দিল। আমি খুব ভালো বোধ করছিলাম যখন সে আমাকে শক্ত করে চোদা শুরু করল, আমার স্তন দুটো ফুটবলের মত কাঁপছিল। আমার ঠোঁট উপর চুষা আমার সারা শরীর কারেন্ট চলমান যখন তিনি আমার গুদে তার বাঁড়া খোঁচা.

আমি আমার স্বামীর কাছ থেকে এই ধরনের চোদা চেয়েছিলাম কিন্তু তিনি আমাকে তা দিতে পারেননি, আমি আজ আমার ছেলেকে চুদতে বাধ্য হলাম। সেই রাতে, কয়েক ঘন্টার ব্যবধানে সারা রাত ধরে বিভিন্ন স্টাইলে টেনে মুঝে চোদা। এরপর বন্ধুরা, আমার জীবন বদলে গেল, এখন স্বামীর সাথে ঘুমানোর পরিবর্তে দরজা বন্ধ করে ছেলের সাথে ঘুমাই। আগে যা চেয়েছিলাম, যে সুখের জন্য কাঁদতাম, এখন সবই পাচ্ছি। এখন আমার কোন চিন্তা নেই, শীঘ্রই আমি এখানে আরেকটি গল্প লিখতে যাচ্ছি, ততক্ষণ পর্যন্ত আপনাকে ধন্যবাদ।

Post Views: 8

Tags: আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই Choti Golpo, আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই Story, আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই Bangla Choti Kahini, আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই Sex Golpo, আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই চোদন কাহিনী, আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই বাংলা চটি গল্প, আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই Chodachudir golpo, আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই Bengali Sex Stories, আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই sex photos images video clips.

Leave a Comment