আমি বিধবা, আমি গর্ভবতী, আমার ছেলে আমাকে গর্ভবতী করেছে

ছেলে আমাকে গর্ভবতী করেছে: আমি এটাকে কী বলব, আমি একটি গল্প বলব, আমি কি আমার অতীত বলব? এটি আমার গল্প নয়, এটি আমার জীবন এবং আমি আমার জীবনের সেই পাতাটি আপনাদের সামনে খুলছি, যা আমি হয়তো কাউকে বলতে পারব না, আমার কী হয়েছিল এবং কীভাবে হয়েছিল। আজ আমি আপনাদের আমার সেক্স স্টোরি ডট কম এ আমার গল্প বলছি যাতে আপনারা জানতে পারেন লালসায় কি হয়। সম্পর্কও নষ্ট হয়ে যায়। সেজন্য যখনই লালসা জাগে, ভিতরের লালসা জেগে উঠলে, তখন নিজেকে নিয়ন্ত্রণ করতে হবে।

নিজেকে কন্ট্রোল করতে না পেরে সেই ভুল করেছি যার শাস্তি আজ আমি ভোগ করছি। আজকে আমি আমার সম্পর্কে একটা কথা বলবো শুরু থেকে শেষ পর্যন্ত যে আমার কি হয়েছে? আসল ছেলের সাথে সম্পর্ক কিভাবে হল, আমি কি রাজি হইনি, সে কি রাজি হয়নি এবং আমাকে গর্ভবতী করেছে? আমি কি কোনো সতর্কতা অবলম্বন করিনি? কিভাবে এই ভুলগুলো হলো, পুরোটা বলছি।

আমার স্বামী আর নেই তিনি গত বছর এই পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমার ছেলে যার বয়স 21 বছর সে পড়াশোনা করছে। তিনি ছাড়া এই পৃথিবীতে আমার আর কেউ নেই। তার বাবা চলে যাওয়ার পর থেকে সে শুধু আমার সাথেই ঘুমায়। আমি জানি যে একটি ছোট ছেলেকে কখনই আমার সাথে ঘুমানো উচিত নয়, যদিও সে আমার নিজের ছেলেই হয়। কিন্তু এক মায়ের আদরের সামনে আমি ব্যাপারটা ঠিকমত বুঝতে না পেরে ওকে আমার সাথে ঘুম পাড়িয়ে দিতে লাগলাম। কেউ স্বপ্নেও ভাবতে পারে না যে মা ও ছেলের মধ্যে যৌনতার সম্পর্ক থাকতে পারে। সেজন্য কখনো ভাবিনি ভুল হবে।

তিনি 6 মাস ধরে আমার সাথে ঘুমাতে শুরু করলেন সবকিছু ঠিকঠাক হয়ে গেল কোন সমস্যা হয়নি। একদিন রাতে যখন আমি ঘুমাচ্ছিলাম, দেখলাম আমার ছেলে তার বাঁড়া নাড়াচ্ছে, সে আমার সাথে ঘুমিয়ে হস্তমৈথুন করছে। মাঝে মাঝে সে তার বাঁড়া আমার পাছায় আটকে দিত। তারপর সে আমার স্তনের উপর তার হাত রাখত এবং দ্রুত সরিয়ে ফেলল এবং তারপর সে হস্তমৈথুন শুরু করল। আমি সেদিন কিছু বলিনি কিন্তু সারাদিন ভেবেছিলাম যে হয়তো সে কিছু ভুল করবে কারণ সে যখন আমার পাছায় তার বাঁড়া আটকে আছে। যদি সে আমার ভোদা স্পর্শ করে, তাহলে হয়তো আগামীকাল সে এগিয়ে যাবে।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভাবতে লাগলাম কেন আমার ছেলে আমার সাথে এমন করছে, আমি তার মা, কেউ কি তার মায়ের স্তনের বোঁটা স্পর্শ করে, কেউ কি তার মাকে স্পর্শ করে এবং তার বাঁড়া দিয়ে হস্তমৈথুন করে। খাবার খেয়ে সে ঘুমাতে গেল, সেও ঘুমিয়ে গেল। সেই রাতে আমি আমার মোবাইলে ইউটিউবের রেসিপি দেখছিলাম আর সে মোবাইল খুলে সেক্স স্টোরি পড়ছিল। জিজ্ঞেস করলাম কি করছ, সে বলল, খবর পড়ছি। আমি নিচের দিকে তাকিয়ে দেখি সে কি করছে এবং জানতে পারলাম যে সে আমার সেক্স স্টোরি ডট কম এ মা ও ছেলের সেক্স স্টোরি পড়ছে।

হঠাৎ আমি ঘুমিয়ে পড়লাম এবং কখন ঘুমিয়ে পড়লাম জানি না তবে আমি যখন জেগে উঠলাম তখন তিনি ইতিমধ্যে জেগে ছিলেন। তাই দেখেছি যে আমার নাইটি খোলা ছিল এবং আমার স্তন দুটি আউট ছিল। আমি চোখ খুলতেই দেখলাম আমার ছেলে, সে তার প্যান্ট খুলে মোরগ হাতে নিয়ে দাঁড়িয়ে আছে। আমি বললাম কি করছিস তুই এত উলঙ্গ আর আমার নাইটি খুলে দিলি কেন। ছেলে বলল আমি তোমাকে চুদতে চাই। যদি তুমি আমাকে চুদতে না দাও তাহলে কাল আমি বাড়ি থেকে পালিয়ে যাবো আর জীবনে আর ফিরবো না। কোন মেয়ে আমাকে পছন্দ করে না, আমার সব বন্ধু সেক্স করেছে, আমিই একমাত্র যে আজ পর্যন্ত সেক্স করিনি।

আমি চুদতে চাই এবং আজও আমি চুদতে চাই এবং যদি তুমি আমাকে চুদতে না দাও তাহলে কাল সকালে আমি বাসা থেকে বের হয়ে যাবো আর কখনো আসবো না। আমি ভয় পেয়েছিলাম, আমি আমার ছেলেকে হারাতে চাইনি, কিন্তু সে আমাকে ব্ল্যাকমেইল করতে শুরু করেছে, কিন্তু এমন পরিস্থিতিতে একজন মায়ের কী করা উচিত? না বলে আমি ওর সামনে আমার জামা কাপড় খুলে ফেললাম, প্যান্ট্রি খুলে পা ছড়িয়ে বললাম, আমাকে চোদো। সে সাথে সাথে তার বাঁড়া নাড়াতে নাড়াতে আমার উপরে চলে এল, প্রথমে আমার মাই টিপল অনেক। আমার ঠোঁটে অনেক চুমু দাও, আমার গালে গলা জড়িয়ে ধরো।

আমার পাছায় আদর করলো বা আমার পাছায় আঙ্গুল দিয়ে আমার গুদ চাটতে লাগলো। আমার শরীর নিয়ে খেলতে লাগলো আর আমার পায়ের আঙুল ওর মুখে নিয়ে চুষতে লাগলো। সে আমার নাভিতে আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগল। এত যন্ত্রণা নিয়ে এসে আমার শরীরে এত জায়গায় স্পর্শ করল যে আমি নিজেই পাগল হয়ে গেলাম। এবার আমি নিজেকে চুদতে চাইলাম, তার কারনে আমার গুদ ভিজে গেছে, গরম পানি বের হচ্ছে। আমি বললাম, তুমি যখন মাকে চুদতে চাও, তখন ভালো করে চোদো, এসে আগে আমার গুদ চাট।

ও আমার কাছে এসে আমার ভোদা চাটতে লাগলো ওর দাঁত দিয়ে আমার স্তনের বোঁটা কামড়াতে লাগলো আমার ঠোঁট কামড়াতে লাগলো ওর জিভটা আমার মুখে ঢুকিয়ে দিতে লাগলো। আমিও কামার্ত হয়ে ওকে কোলে নিয়ে নিচে ফেলে দিলাম আর ওর উপরে উঠে ওর বাঁড়াটা আমার গুদে নিয়ে বসে পড়লাম। তার পুরো বাঁড়া গুদে ঢুকে গেল, এখন আমি ওকে গালি দিতে লাগলাম এবং বললাম, ও মাদার, তুমি আমাকে চুদো। এবং সে তার বাঁড়া বের করে তার গুদে রাখল এবং জোরে জোরে ঠাপ মারতে লাগল।

সেদিন থেকেই আমার প্রেম জীবন শুরু হয়। কিন্তু একটি ভুল ছিল, প্রিকোশন ব্যবহার না করার কারণে আমি গর্ভবতী হয়েছি এবং এখন আমি আড়াই মাসের গর্ভবতী এবং মা হতে যাচ্ছি। এখন আমার মস্তিষ্ক কাজ করছে না আমি কি করব কিন্তু হ্যাঁ চোদন প্রতিদিন ঘটছে. জানি না এরপর কি হবে, যাই ঘটুক না কেন, আমি অবশ্যই আমার গল্প বলব। ততক্ষণ পর্যন্ত আমার সেক্স স্টোরি ডট কম এ আসার জন্য আপনাকে ধন্যবাদ ।

Post Views: 1

Tags: আমি বিধবা, আমি গর্ভবতী, আমার ছেলে আমাকে গর্ভবতী করেছে Choti Golpo, আমি বিধবা, আমি গর্ভবতী, আমার ছেলে আমাকে গর্ভবতী করেছে Story, আমি বিধবা, আমি গর্ভবতী, আমার ছেলে আমাকে গর্ভবতী করেছে Bangla Choti Kahini, আমি বিধবা, আমি গর্ভবতী, আমার ছেলে আমাকে গর্ভবতী করেছে Sex Golpo, আমি বিধবা, আমি গর্ভবতী, আমার ছেলে আমাকে গর্ভবতী করেছে চোদন কাহিনী, আমি বিধবা, আমি গর্ভবতী, আমার ছেলে আমাকে গর্ভবতী করেছে বাংলা চটি গল্প, আমি বিধবা, আমি গর্ভবতী, আমার ছেলে আমাকে গর্ভবতী করেছে Chodachudir golpo, আমি বিধবা, আমি গর্ভবতী, আমার ছেলে আমাকে গর্ভবতী করেছে Bengali Sex Stories, আমি বিধবা, আমি গর্ভবতী, আমার ছেলে আমাকে গর্ভবতী করেছে sex photos images video clips.

Leave a Comment