আম্মা নিচে কোন ব্রা পেন্টি পড়ে না – মা-ছেলের চুদার গল্প

আমি সব সময়ই একটু মোটা এবং বড় মাই এর মহিলাদের বেশি পছন্দ করি। বাবা ব্যবসার কাছে সব সময় বাইরে থাকে , আম্মা থাকে সারাদিন বাসায়। আর আমি লেখাপড়ার পাশাপাশি একটা কাজ করি।

আমি আমার চেনাজানা অনেক মেয়েকে নিয়েই হস্তমৈধন করতাম।

একদিন আমি রুমে শুয়ে আছি এবং বাবা ও আম্মা পাশের রুমে। একদিন খুব সকাল বেলা কিছু শব্দ হতেই ঐ রুমের দিকে ছিদ্র দিয়ে উঁকি দিই, দেখতে পাই বাবা আম্মার উপর উঠে তাকে চুদছে। বাবার এমন একটি সেক্সি স্ত্রী আছে এটা আমাকে কিছুটা জেলাসী করে দেয়। তার পর দিন থেকেই আমি আম্মাকে নিয়ে নানা রকমের স্বপ্ন দেখতে থাকি, আমি আম্মাকে আদর করছি,তার গুদে বাড়া ঢুকাচ্ছি ইত্যাদি এবং সেই দিনটার জন্য অপেক্ষায় আছি।

তার পর থেকে আমি আম্মাকে একটু অন্য চুখে দখি, আম্মাকে দেখলে আমার অবস্থা খারাপ হয়ে যায়, আম্মার প্রতি আমার ব্যবহারও কিছুটা চেঞ্জ হয়ে যায়। প্রতি দিনই পেছন থেকে আম্মাকে জড়িয়ে ধরি, এবং আম্মার গালে চুমু দিই।এবং বুঝতে পারি আম্মা আম্মা নিচে কোন ব্রা পেন্টি পড়ে না। আম্মার পাতলা শাড়ির নিচ দিয়ে তার মাই দুইটা খুবই সুন্দর দেখা যায়।

আমার বাবা তার ব্যবাসায়িক কাজে দুই সপ্তাহের জন্য বেঙ্গালোর যায়, আমি ভাবে এই সময়ৈর মধ্যেই আম্মাকে আমার কাছে নিয়ে আসতে হবে। প্রথম দিনই আমি আম্মা রকাছে দাঁড়িয়ে তার সৌন্দর্য উপভোগ করতে করতে আম্মাকে বললাম” আম্মা তোমাকে কখনো ব্রা পড়তে দেখি না কেন?। আম্মা কিছুটা অবাক হলো এবং বলল “তুই এসব কি বলিস?” আমি শান্ত স্বরে বললাম “এই সময়ে সবা মহিলাই এসব পড়ে। এবং তাদের দেখতে আরো সেক্সি লাগে।”

আম্মা বলল ” তুই হলে আমার ছেলে, আমার সাথে তোর এসব কথা আলাপ করা ঠিক না”। আমি তখন কম্পিউটার ওপেন করে আম্মাকে কিছু ছবি দেখলাম, কিছু ছবিতে আম্মার বয়সের মহিলারা কেবল ব্রা পরে শুয়ে আছে, আমি দেখালাম ” আম্মা দেখ, তাদের কেন সুন্দর সেক্সি লাগছে”। তখন আম্মা বলল ” আমি বাজারে যেতে পারিনা তাই এসব কেনা হয়না”। আমি তাকে বললাম” আমরা একদিন দোকানে যেতে পারি,এবং দেখে খুব সুন্দর নাইটি কিনে আনতে পারি”। আম্মা রাজি হল, আমরা তার পর বিকালেই কেনাকাটা করতে বাইরে গেলাম । বাসায় ফিরে আম্মাকে বললাম এসব পরে দেখতে।

কিন্তু আম্মা এতে খুব লজ্জা পেয়ে বলল ” আমি এসব পড়তে পারবো না” জোরাজোরি করার পর আম্মা এসব পড়তে রাজি হলো। আম্মা তার রুমে চলে গেল এবং ব্রা পড়ে ফিরে আসল। আমি বললাম” আম্মা ,আমি তোমাকে ব্রা পড়া অবস্থায় দেখতে চাই” আম্মা লজ্জা পেয়ে বলল” আমি তোকে এসব দেখাতে পারবো না,” আমি আম্মাকে অনুরুদ করলাম” আম্মা এখানে তো তুমি আর আমি ছাড়া আর কেউ নাই, তুমি আগে তো আমার সামনেই শাড়ি চেঞ্জ করতে”। আম্মা তার আঁচলটা ছেড়ে দিল আমি দেখলাম আম্মা নিচে ব্লাউজ পড়ে নাই,কেবল শাড়ির আঁচল দিয়ে বুকের সুন্দর মাই দুইটা ঢেকে রেখেছিল।

আমি আমার আম্মা বড় বড় দুইটা ব্রা এ ঢাকা মাই দেখে তাজ্জব হয়ে গেলাম। আমি আম্মাকে বললাম” আম্মা তুমাকে দেখে অনেক সুন্দর এবং সেক্সি লাগছে” আম্মা বলল ” অনেক হয়েছে” বলেই তার রুমে চলে গেল। পরের দিন একটি ডিভিডি কিনে আনলাম আমরা দুজনে দখার জন্য ঐ সিনেমাতে অনেক সেক্স দৃশ্য ছিল। আমি আর আম্মা এক সাথে বসে দেখতে থাকি যখনই কোন সেক্স দৃশ্য আসে আমি দ্রুত টেনে দেই। আম্মা আমার কাছে জানত চাইল” তুই এসব টেনে দিস কেন?”। আমি বললাম ” কিছু দৃশ্য খুবব খারাপ, এই মেয়েটা এখন সেক্স করবে, ঠিক আছে তুই ঐ দৃশ্যটা দেখতে দে”। আমি আবার সেই দৃশ্যটা নিয়ে আসলাম , আমি আম্মার মুখে কিছুটা পরিবর্তন দেখতে পাচ্ছিলাম। আমরা পুরো সিনেমাটি দেখে আমাদের রুমে ঘুমাতে গেলাম, হঠাৎ আম্মা আমাকে ডাকে বলল ” আমি যদি চাই তাহলে আমার সাথে তার রুমে ঘুমাতে পারি”।

আমি সম্মতি দিলাম , আমি আম্মার রুমে ঘুমাতে যাব। আমি খুব খুশি , আমি তো এই দিনের জন্যই অপেক্ষায় ছিলাম, আজ রাতেই কিছু একটা করতে হবে।। আমি আম্মার রুমে শুয়ে আছি আম্মা এসে পাশে বসল আমি আম্মাকে বললাম ” তুমি গতকাল যে নাইটিটা কিনেছ তা একটা পড়ে দেখতে পার” আম্মার গতকালের নাইটিটি খুবই পাতলা যে তার ব্রাটা বইরে থেকেই দেখা যাবে। আম্মা নাইটি পড়ে পাশে শুয়ে পড়ল কিছু সময় যাবার পরে আম্মা ঘুমিয়ে গেল।

আমি ঘুমাতে পারলাম না তখন চিন্তা করলাম আম্মার মাইএ হাত দিব এবং তার সম্পদ অনুভব করবো।। আমি আস্তে করে আমার হাত আম্মার মাই এর উপর রাখলাম আহ এটা যেন স্বর্গ। আমি আস্তে আস্তে আম্মার নরম মাই দুইটি টিপতে থাকি এবং এক হাতে আমার বড়াটা ধরে আছি। হঠাৎ আম্মা তার মাই এর উপর আমার হাতটা ধরে ফেলল এবং বলল” আমার দুষ্ট ছেলে ভয়ের কিছু নাই, আমি তোমাকে আজ আমার কাছে ঘুমাতে এনেছি কারন আমিও তাই চাই”। আমি আম্মার মুখে এমন কথা শুনে আশ্চাযিতহলাম এই হলো আমার আম্মা যাকে আমি উপভোগ করতে চাই।

তখন আম্মা বলল ” আম্মা আমাকে খুব ভালবাসে” এই কথা শুনে আমার উত্তেজনা আরো বেড়ে গেল,আমার বাড়া তখন আনন্দে লাফাচ্ছে, আম্মা আস্তে আস্তে তার হাতটা আমার বাড়ার উপর রাখল এবং বলল” আমি তোর যদি কোন আপত্তি না থাকে তাহলে আমি তোর বাড়াটার স্বাদ নিতে চাই” আমি আনন্দে বললাম” এইটা এখন থেকে তোমার আম্মা, তুমার যা ইচ্ছা তাই করতে পার”

আম্মা আমার কথার সাথে সাথৈ আমার লুঙ্গিটা খুলে আমার সাত ইঞ্চি বাড়াটা বের করল” তোর বাড়াটা অনেক লম্বা তুই একে কে কিরে পেন্টের নিচে লুকিয়ে রাখিস” আমরা দুজন দুজনের ঠোটে গভির চুমু দিলাম। আম্মা আমার বাড়াটা টিপতে টিপতে তার নিজের ছেলের বড়াটা খুচতে লাগল।এক সময় আমার বড়াটা আম্মার মুখে চলে যায় । আমিও আম্মাকে আদর করে বললাম আম্মা আমিও তোমার গুদটা খেতে চাই। আম্মা আমকে বলল “ঠিক আছে 69 পজিশণে করতে পারি।

আমি এখন আম্মার গুদ খাচ্ছি আম্মা আমার বাড়াটা চুষে দিচ্ছে। এভাবে কিছু সময় চলার পর আম্মা গুদের জল ছেড়ে দিল আমি আমি আম্মর মুখ বীর্য় ছেড়ে দিলাম। তার পর আম্মা বলল” আমার বাড়াটা এখন তার গুদে নিতে চায়, এই শুনে আমার বাড়াটা আবার দাঁড়িয়ে গেল, আমি আস্তে আস্তে আমার বাড়াটা আম্মার গুদের কাছে নিয়ে গেলাম, আম্মার গুদের মাথায় রেখে চাপ দিতেই বুঝতে পারলাম আম্মর গুদটা রসে ভিজে আছে। আমি আম্মার গুদে বাড়টা ঢুকিয়ে ঠাপ দিতে থাকি।আম্মা আরামে আ আ আ…. উ উ উ….আহ আহ আ…… করতে থাকে। আমি ধিরে ধিরে ঠাপের মাত্রা বাড়িয়ে দিতে থাকি, আম্মা আমাকে উৎসাহ দিয়ে বলতে থাকে দারুন হচ্ছে সোনা ছেলে আহ আহ……

তুই তো তোর বাবার চেয়ে ভাল ঠাপাতে পারিস। তোর বাবার বড়াটা তোর বাড়ার চেয়ে ছোট। তুই তোর আম্মাকে চুদে তৃপ্তি দেয়। আমি এত প্রসংসা শুনে বললাম ” ধন্যবাদ আম্মা” আম্মা বলতে থাকে চালিয়ে যায়, থামিস না, আহ আহ আ… আমাকে আরো চুদে শান্ত দেয়। এক সময় আমার সময় ঘনিয়ে আসে।

আমি আম্মাকে বলি” আম্মা আমার আউট হবার সময় হয়েছে, মাল কি ভেতরে ফেলবো” আম্মা বলে ” ঠিক আছে সোনা, তুর বাড়ার বীর্য আমার গুদেই ঢেলে দেয়” আমি বলি” যদি তোমার পেট বেঁধে যায়”

আম্মা বলে ” হলে হবে তুই ঢেলে দে”।

কিছুক্ষন পর আমি আমার বাড়ার বীর্য আম্মার গুদে ঢেলে দিলাম এবং আম্মাও এই সময়ে জল ছেড়ে দিয়ে নেতিয়ে পরে। আমরা এক অপরকে জড়িয়ে ধরে ঘুমিয় যাই। পরের দিন সকালে আমরা তখন দুজনই নেংটা হয়ে ঘুমিয়ে আছি। আম্মা প্রথমে ঘুম থেকে জগে উঠে এবং আমার গালে চুমু দেয়, আমি আম্মার ঠোটে চুমু ফিরিয়ে দেই এবং বলি” আম্মা আমি তোমাকে অনেক ভালবাসি”। আম্মা উত্তর করে” আমি আমার সোনা ছেলেকে অনেক ভালবাসি”। আমরা তখন উঠে যাই।

পরে আমরা অনেক বার চুদাচুদি করেছি, আমার যখনই আম্মাকে চুদদে ইচ্ছা হয় আমি আম্মার কাছে চলে যাই আমি তাকে রান্না ঘরে,হল ঘরে ডাইনিং টেবিলে বাসার সব খানেই তাকে চুদেছি। বাবা তার ব্যবাসয়ীক ভ্রমন থেকে ফিরে আসার আগে আমরা অন্তত ৫০বার চুদাচুদি করেছি।

Leave a Comment