ইতিঃ এক কামপরী (পর্ব -১২) • Bengali Sex Stories

পরের দিন দুধওয়ালা ছেলেটা যখন দুধ দিতে আসে তখন ইতি ইচ্ছে করেই শাড়ী আলুথালু করে বের হয়।

রমেশ গোয়ালার বয়স হলেও শরীর ভেঙে যায়নি। এখনও সে তাগড়া সুপুরুষ। রমেশ আর ওর ছেলে পালা করে দুধ দিতে আসে। একদিন বাপ আসে, তো একদিন ছেলে। প্রথম দিন এলো রমেশের ছেলে অজিত। পরদিন এলো রমেশ নিজেই। দেখলাম পরপর দুদিনই কাকিমা কোনোমতে শরীরে কাপড় পেচিয়ে দুধ নিতে বেরুলেন। বুকের কাছ থেকে শাড়ির আঁচল সরানো। আমার সন্দেহ হতে লাগলো, কাকিমা কি তবে শেষ অব্দি দুধওয়ালা আর ওর ছেলেটাকেই নিজের শরীর দেখিয়ে টোপ ফেলছেন! তবে কি ওনার ধারণা ব্রা প্যান্টি কান্ডের হোতা এই বাপ বেটার যেকোনো একজন!

এদিকে ইতি বেশ চিন্তিত। রমেশ আর ওর ছেলে দুজনেই দুধ দেবার সময় বাঁকা চোখে ওর হালকা করে খোলা বুকের দিকে তাকায় ঠিকই। কিন্তু, এর বেশি সাড়া ইতি ওদের কাছ থেকে পায়নি। (সত্যি কথা বলতে, সতীপনা এক গৃহস্থ রমনীর এমন আচরণ বাপ বেটার মাথার উপর দিয়ে গেছে। ইতিকে যে নোংরা কোনো ইঙ্গিত করবে, তা ওদের সাহসে কুলায়নি।)

তবে কি এরা সেই প্যান্টিচোর নয়!! তবে কি অন্য কেউ! পাড়ার কোনো বজ্জাত ছেলে বা নচ্ছার বুড়ো? ইশ!! ইতির গুদের মুখটা খানিকটা ভিজে ওঠে। “যদি জানতে পারতাম কে সেই কামুক হতভাগা। তাহলে তার সামনে এই গুদখানা খুলে মেলে ধরতাম” মনে মনে স্বগোতক্তি করে ইতি। এদিকে প্যান্টি হারানোর রহস্য ইতি কোনোভাবেই ভেদ করতে পারছে না। তার উপর ব্রায়ে মাল ফেলা! ইশ!! কি ভীষণ নোংরা ব্যাপার!

ওর একবার মনে হয়েছিল অতীনকে ব্যাপারটা খুলে বলবে। পরক্ষণেই আবার মনে হয় এমনিতেই অতীন ওকে যেমন নজরবন্দী করে রাখে! এসব শুণলে ও হয়তো চাকরি বাকরি ছেড়ে বউকে পাহাড়া দিতে বসবে! তখন কি হবে! এমনিতেই টানাপোড়েনের সংসার। আর তাছাড়া অতীন সবসময় ঘরে থাকলে বেলালই বা আসবে কি করে!

কাল সারা দিনে সামান্য একটু সময়ের জন্য আমার কামপরীটার সাথে দেখা হয়েছিল। তাই, সকালে ঘুম থেকে উঠার পর থেকেই ইতিকে দেখবার জন্য আমার মনটা খুব আনচান করছিলো। ঘুম থেকে উঠে, ফ্রেশ হয়ে আমি আর সময় নষ্ট করলাম না। চলে গেলাম অতীন কাকুদের বাড়িতে। আজকের সকালের নাশতা আমি কাকিমার হাতেই করবো।

আজ শুক্রবার। সাপ্তাহিক ছুটির দিন। কাকু বাড়িতেই আছেন। আমি যখন ওনাদের বাড়িতে ঢুকি তখন কাকিমা সকালের নাশতার আয়োজন করছিলেন। আমাকে দেখে কাকু, কাকিমা দুজনেই খুব খুশি হলেন।

তিনজনে মিলে একসঙ্গে বসে নাশতা করলাম। সাথে এ বিষয় ও বিষয় নিয়ে নানান গল্প। প্রসঙ্গটা টানলাম আমিই। বললাম, “আচ্ছা কাকু, তুমি তো সেলস এ আছো। তোমাকে অফিসিয়াল ট্যুর দিতে হয়না?”
দেখলাম কাকিও বেশ আগ্রহভরে কাকুকে জিজ্ঞেস করলো, “হ্যা গো। আমার বান্ধবী নীলাশা, ওর বরও তো কোন এক বাইক কোম্পানিতে সেলসে চাকরি করে। ওনার নাকি মাসে দু তিনটে করে অফিস ট্যুর থাকে। তোমার থাকেনা এসব?”
কাকু- “হ্যা থাকে তো”।
কাকিমা- “কিন্তু, তোমাকে তো কখনও আমি ট্যুরে যেতে দেখিনি!”
অতীন কাকু- “তোমাকে একা ফেলে ভিনদেশে গিয়ে আমার তো কাজে মন বসবে না। তাই ইচ্ছে করেই ট্যুরগুলো থেকে নিজের নাম কাটিয়ে নেই”।
ইতি কাকিমা- “কিন্তু, বসের সাথে এই ট্যুরগুলো না দিলে শুণেছি প্রোমোশন পাওয়া যায়না”।
অতীন কাকু- “তা কিছুটা ঠিকই শুণেছো। বসের সুনজরে না পড়লে প্রোমোশন মেলেনা। আর তাছাড়া বাইরের ট্যুরে সেলসও বাড়ে। বাইরে হোটেলে নাইট স্টে দেখালে টিএডিএ বিলও বাড়ে”।
ইতি কাকিমা- “তাহলে তুমি বোকার মতোন এসব সুযোগ নাওনা কেন?”
অতীন কাকু- “তোমাকে বাড়িতে একা ফেলে রেখে আমি কি শান্তি করে কাজ করতে পারতাম বলো। এইযে এখন জিমি আছে। এবার দেখি বসকে বলে একটা ট্যুর ফেলা যায় কি না। হ্যা রে জিমি, আছিস তো ক’দিন? নাকি আবার ছুট দিবি ঢাকায়?”
আমি- “না কাকু, আছি দিন দশেক”।
কাকু- “বেশ। তবে এর মাঝেই দুটো ট্যুর দিয়ে আসি। তোর কাকিকে কিন্তু একটু দেখে রাখতে হবে তোকে। একলা বাড়িতে রাতে ভয় পায় তোর কাকি”।
আমি- “সে তুমি ভেবোনা তো কাকু। আমি পাহাড়া দিয়ে রাখবো কাকিকে”
আমার কথা শুণে কাকু, কাকিমা আর আমি তিনজনেই হো হো করে হেসে উঠলাম। আর মনে মনে ভাবলাম, যাক কাকুর মনে বিশ্বস্ততার জায়গা অর্জন করতে পেরেছি তাহলে!

আজ কাকুর অফিস ছুটি। তাই ঠিক হলো আজ রাতেই কাকুদের বাড়িতে আমার দাওয়াত। কাকিমা আমার স্বয়ংসম্পূর্ণা। সাক্ষাৎ অন্নপূর্ণা। ওনার হাতে যেন জাদু আছে। আজকের রাতের মেনু ছিল সাদা ভাত, মুগের ডাল, বেগুন ভাজা, খাসির কষা মাংস, পাবদা মাছের ঝোল, দই আর মিষ্টি।

ইতি কাকিমার রান্নায় একধরনের হিন্দুয়ানী বিষয় আছে। কথাটা কেন বলছি? আমার বান্ধবী ঈশিতা মাঝে মাঝে ওর মায়ের হাতের রান্না আমাকে খাওয়ায়। আমি অনেকবার মিলিয়ে দেখেছি আমার আম্মুর হাতের রান্না বা অন্যান্য মুসলিম বাড়ির রান্নার সাথে ওই রান্নার স্বাদে বেশ কিছুটা তারতম্য আছে। হয়তো ওনারা স্পেশাল কোন মসলা ইউজ করেন। ইতি কাকিমার হাতের রান্নাতেও ঈশিতার মায়ের হাতের মতোই একধরনের সুঘ্রাণ পাওয়া যাচ্ছে। আর এই গন্ধটা আমার ভীষণ প্রিয়৷ আমি পেট পুরে সমস্ত খাবার গোগ্রাসে গিলে চললাম। এতো পরিমাণে খেয়েছি যে এখন নড়বার সামর্থ্য নেই।

খাওয়া-দাওয়া শেষে আমরা তিনজনে চাঁদের আলোয় উঠোনে বসলাম। অতীন কাকু গল্পের ঝুড়ি খুলে বসলেন। প্রায় ঘন্টা খানেক আমাদের গল্প আর হাসি ঠাট্টা চললো। এরপর বিদায় নিয়ে আমি বাড়িতে চলে এলাম।

বাড়িতে এসে বেশ কিছুক্ষণ অপেক্ষা করলাম কাকু কাকিমার ম্যাটিনি শো দেখবার জন্যে৷ কিন্তু, আজ দুটো রুমের লাইটই অফ। ঘড়ির কাটায় রাত বারটা। অন্যান্য দিন এতোক্ষণে শো কমপ্লিট হয়ে যায়। আজ শুরুই হলো না। বুঝলাম আজ আর শো হবেনা। এতো কিছু রান্না বান্না করে কাকিমা হয়তো ক্লান্ত। ঘুমিয়ে পড়েছে হয়তো আমার কামপরীটা।

ভাবলাম আজকেই সুযোগ। কাকিমার যে প্যান্টিটা আমি চুরি করে এনেছিলাম সেটাকে ওদের বাড়িতে রেখে আসি। আমি প্যান্টি হাতে প্রাচীর টপকে ওদের বাড়িতে ঢুকে গেলাম। বাড়ির ভিতরটা একদম নিঃশব্দ, সুনসান নীরবতা। উঠোনে একটা হালকা পাওয়ারের হলদে বাতি জ্বলছে। ঘরের পেছন দিকটা একদম অন্ধকার। আমি সন্তর্পনে ধীর পায়ে এগুলাম। ইচ্ছে ছিলো বারান্দায় প্যান্টিখানা রেখে আসবো। কিন্তু, বারান্দার গ্রীল বন্ধ। প্যান্টিটাকে উঠোনে মাটিতে ফেলে নোংরা করতে ইচ্ছে করলোনা। ভাবলাম বাড়ির পেছন দিকটায় যাই। তারপর প্যান্টিটাকে আলগোছে দঁড়িতে টানিয়ে দিয়ে আসি।

এদিকে অতীন কাকু ঘুমিয়ে পড়লেও ইতি কাকিমা এখনও জেগে। কাকিমা জানালার গ্রীল ধরে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখছিলেন। হঠাৎ বাড়ির পেছন পাশটায় কারও পায়ের শব্দ পেয়ে উনি যেন সচকিত হয়ে উঠলেন। জানালা থেকে সরে গেলেন। ঘরের ভেতরে অন্ধকার। আর বাইরে চাঁদের আলো। আলোয় ইতি দিব্যি দেখতে পেলো এক মানবশরীর। আলতো পায়ে সে বাড়ির পেছন পাশটায় এসে থামলো। ছায়ামূর্তির হাতে কিছু একটা রয়েছে। সে আলগোছে সেই জিনিসটাকে দঁড়িতে ঝুলিয়ে দিলো।

কিন্তু, কে এই ছায়ামূর্তি। লম্বা, স্বাস্থ্যবান শরীর। যদিও চেহারাটা অস্পষ্ট। ইতির সন্দেহ হয় এই সেই প্যান্টিচোর নয় তো! মুহুর্তেই ওর হার্টবিট বেড়ে যায়। আজ তাহলে দেখা মিলতে চলেছে সেই কামুক পুরুষটার সঙ্গে, যার হাতে ইতিমধ্যেই কল্পনায় নিজেকে সঁপে দিয়েছে ইতি। এই সেই যুবক যার কামুক নজর পড়েছে ওর উপরে। এই সেই যুবক যে ইতিকে কল্পনা করে প্রতিরাতে বীর্যস্থলন করে! পরক্ষণেই ইতি খানিকটা ভয় পেয়ে যায়। এই গভীর রাতে একলা ছেলেটাকে হাতেনাতে ধরতে যাওয়াটা কি ঠিক হবে? যদি অপ্রীতিকর কিছু ঘটে যায়! ছেলেটা যদি নেশার ঘোরে থাকে? ওর সাথে জোর জবরদস্তি করে! একবার ইতি ভাবলো যে অতীনকে ডাকবে। কিন্তু, অতীন অঘোরে ঘুমোচ্ছে। আর ওর যে গাঢ় ঘুম। ওর চাইতে কুম্ভকর্ণকে জাগানো বোধকরি সহজ! ইতি নিজেই কিছুটা সাহস সঞ্চয় করলো। নিজেই নিজেকে সাহস দিয়ে বললো, “ভয়ের কি আছে! এই দস্যি ছেলেটা তো আমার প্রেমে হাবুডুবু খাচ্ছে। আর, তাইতো ব্রায়ের কাপে আমায় থকথকে বীর্যের সেলামী দিয়ে গেছে!”

আজ ছেলেটাকে হাতেনাতে ধরবে ইতি। তারপর গুদ কেলিয়ে দেবে ওর এই নব্য আশিকের সামনে। নিঃশব্দে আলতো পায়ে দরজা খুলে বারান্দায় মুখখানা বের করে নিজেকে আড়াল করে বসে ইতি। ও এমনভাবে বসে আছে যেন বাইরে থেকে কেউ ওকে দেখতে না পায়। ছায়ামূর্তিটি আগ বাড়ির উঠোনে এলো। তারপর এদিক ওদিক তাকিয়ে প্রাচীর টপকে বেড়িয়ে গেলো। বাড়ির এপাশটায় হলদে রঙের অল্প পাওয়ারের বাতি জ্বলছে। সেই আলোতেই ইতি স্পষ্ট দেখতে পেলো ছেলেটা কোনো চোর বা লম্পট নয়।
এ যে জিমি!!!
এই ট্রাউজার আর টিশার্ট পড়েই তো জিমি কিছুক্ষণ আগেই নিমন্ত্রণ খেতে এসেছিলো। কিন্তু, জিমি!! জিমি কেন এতো রাতে প্রাচীর টপকে ওদের বাড়িতে আসবে! নাহ!! ইতির ভেতরটা দ্বিধা দ্বন্দে চুরমার হয়ে যাচ্ছে। “আমার হয়তো কোথাও ভুল হচ্ছে। জিমি কত ভদ্র একটা ছেলে। আমাকে কত সম্মান দেয়। এই ছেলেটা জিমি হতে পারেনা!”

হুট করেই জিমির ঘরের লাইট জ্বলে উঠে৷ এতে আর বিন্দুমাত্র সংশয় থাকেনা, জিমিই এসেছিলো প্রাচীর টপকে। ইতি মনে সাহস সঞ্চয় করে দরজা খুলে বাড়ির পেছন পাশটায় যায়। গিয়ে দেখে দঁড়িতে ওর হাঁরিয়ে যাওয়া প্যান্টিটা ঝুলছে। হঠাৎ করেই সব জটিল প্যাঁচ খুলে যায় ইতির সামনে। তার মানে সেদিন যখন ইতি জিমির জন্য চা বানাচ্ছিলো, তখন জিমিই ওর সোঁদা প্যান্টিটা চুরি করেছিলো। জিমিই ওর ব্রায়ের কাপে থকথকে মাল ঢেলে রেখে গিয়েছিলো। হায় ঈশ্বর! ইতির মাথা ঘুরতে থাকে। কোনোমতে নিজেকে সামলে ইতি শোবার ঘরে ফেরে।

ওর মনের সকল সংশয়ের মেঘ এখন কেটে গিয়েছে। হ্যা, জিমিই একাজ করেছে। অথচ কত ভদ্রই না ভাবতো ইতি ওকে। ইতি মনে মনে বলে, “ভদ্র না তো ছাই! আজকালকার ছেলেগুলো সব এক একটা ইচড়ে পাকা”।

এই গ্রামেতে জিমির বয়সী যে ছেলেগুলো আছে, ইতি একটু অন্যভাবে (খোলামেলাভাবে) রাস্তায় বের হলেই ছেলেগুলো কেমন ড্যাবড্যাব করে ওর দিকে তাকিয়ে থাকে। ইতি মনে মনে ভাবে, “শয়তান ছেলে তোর বাপেরাও আমার দিকে ওই চোখেই তাকায়”।
জিমি তো শহুরে ছেলে। যত সব নষ্টের গোড়া এরা। নার্গিসের মুখে ইতি শুণেছে হেন কোন কাজ নেই, যেগুলো উঠতি বয়েসী শহুরে ছেলেগুলো করে না?
“আচ্ছা, জিমির তাকানোতেও কি কোন ধরনের নোংরামি ছিল?” চিন্তায় ডুবে যায় ইতি।

হ্যা, কালকেই তো কেমন ওর বুকের দিকে, বাঁকা বাঁকা চোখে তাকাচ্ছিল জিমি। ও যখন জিমির সামনে দিয়ে পাছা দুলিয়ে হেটে যাচ্ছিল, তখন কি জিমি ওর দুরন্ত পাছার দিকে চেয়ে থাকে নি। ওর ভরাট নিতম্বের দুলুনি দেখে, দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে নি?

সারা শরীর জুড়ে হিমবাহ বয়ে যায় ইতির।
উফফফ!!! জিমি… হঠাৎ করেই জিমির বিশাল পুরুষাঙ্গের কথা মনে পড়ে যায় ইতির
ইশশ!! কি বিশাল ছিল ওটা। অতৃপ্ত বিবাহ জীবনে ওই পুরুষাঙ্গটিই ইতির মনে সর্বপ্রথম কামনা জাগিয়ে তুলেছিলো। সেই বাধভাঙ্গা কামনার ঢেউ আছড়ে পড়েছিলো ওর সমস্ত শরীরজুড়ে। সেই কামনায় সাড়া দিয়েই তো অবশেষে বেলালের হাতে নিজের সতীত্ব তুলে দিয়েছিলো ইতি। সব নষ্টের গোড়া এই জিমি! ওই বিশাল উত্থিত কলার থোরটাকে দেখেই ইতির গুদবেদী প্রথমবার কম্পিত হয়েছিলো। ওই বিশালকায় অজগর সাপটাকে দেখেই ইতি ওর গুদে আঙ্গুল চালিয়েছিল।

ইতি চোখ বুঁজে ফেলে। ওর চোখের সামনে ভেসে ওঠে সে রাতের জিমির বাঁড়া কচলানোর দৃশ্য। আবেশে ইতির গায়ে কাঁটা দেয়। ওর মুখ হা হয়ে যায়। নিজের অজান্তেই মুখের ভেতরে দুটো আঙুল পুরে দেয় ইতি। আর ওর বাম হাত? ওর বাম হাত তখন ওর পেটিকোটের ভেতর দিয়ে ঢুকে ওর গুদবেদীতে। ক্রমশ ইতি হাত বুলিয়ে যাচ্ছে ওর রসে ভিজে সিক্ত ভোঁদায়…

এভাবেই ভোঁদা নাড়তে নাড়তে একসময় তন্দ্রা চলে আসে ইতির। ঠিক তখনই ইতির নাম্বারে কল আসে। বেলালের কল। ইতি একবার চেক করে দেখে অতীন জেগে কিনা? না অতীন ঘুমোচ্ছে। ইতি পাশের রুমে এসে ফোন রিসিভ করে।
ইতি- “কি ব্যাপার! এতো রাতে ফোন করেছো যে?”
বেলাল- “ঘুমাতে পারছিনা বৌঠান”।
ইতি- “কেন? আর আমি আবার কবে থেকে ঘুমের ওষুধ হলাম যে আমাকে ফোন দিয়েছো”। মৃদু স্বরে হাসির কলতান তোলে ইতি।
বেলাল চাচু- “বৌঠান আজ ক’দিন হতে চললো তোমকে পাইনা। আমার যে কোনো কাজে মন বসেনা। দিনের বেলা যে তোমার কাছে আসবো তো এই জিমি তোমার বাড়িতে গিয়ে পড়ে থাকে। আর রাতে থাকে অতীন। আমি এভাবে আর পারছিনা বৌঠান। আমার মাথায় মাল উঠে গেছে। তুমি দরজা খোলা রাখো। আমি আসছি”।
ইতি হকচকিয়ে যায়। “এই ঠাকুরপো, আসছি মানে? তোমার বন্ধু আমার পাশে শুয়ে ঘুমোচ্ছে। তুমি এখন আসবে মানে! লোক জানাজানি করবে নাকি! তারপর আমার কি হবে!!”
বেলাল চাচু- “ আমি কিচ্ছু জানিনা বৌঠান। আমার এখন তোমাকে লাগবে”।
ইতি কাকিমা- “আচ্ছা শোণো, এখন হাত মেরে নাও। কাল দুপুরে সুযোগ বুঝে আমি তোমাকে ডেকে নেবো। প্রমিজ”।
বেলাল চাচু- “তুমি আমার কন্ডিশন বুঝতে পারছোনা বৌঠান। হাত মেরে হবেনা। আমার এখন গুদ চাই। আমার ইতি রাণীর গুদ”।

ইতি দেখলো আচ্ছা গ্যাড়াকলে পড়া গেলো তো! অতীন বাড়িতে থাকা অবস্থায় ও কিভাবে বেলালকে ডাকবে। এদিকে জিমির কান্ড দেখবার পর থেকে ইতির গুদের ভেতরেও খুব কুটকুট করছে। এই মুহুর্তে একটা শক্ত বাঁড়ার চোদন পেলে মন্দ হতোনা। কিন্তু, অতীন থাকতে বাড়িতে পরপুরুষ আনা অসম্ভব। কি করা যায়! ভেবে চিনতে ইতি একটা বুদ্ধি আটলো৷ অতীন রোজ রাতে তিনটার দিকে বাথরুম করতে উঠে। ওইসময় দুধের সাথে ওকে একটা ঘুমের বড়ি খাইয়ে দিলে কেমন হয়? হ্যা, এটাই সবথেকে সেইফ হবে। যদিও এমনিতেও অতীনের ঘুন খুব গাঢ়। তবু, কোনো ধরনের রিস্ক নেওয়া যাবেনা। ইতি বেলাল চাচুকে ফোন দিয়ে ওর প্ল্যানের কথা বলে। চাচুও তাতে রাজি হয়ে যায়।

রাত আড়াইটা। ইতি কাকিমা অপেক্ষা করছে কখন কাকু বাথরুম করতে উঠবে। মিনিট পনেরো পরেই কাকু উঠলো। বাথরুম করে এসে কাকু কাকিমাকে বললো ওনার নাকি এসিডিটি টাইপ ফিল হচ্ছে। কাকিমা বললো, এক গ্লাস গরম দুধ করে দেই। খাও। ভালো লাগবে। কাকিমা দুধ গরম করে তার সাথে ঘুমের ওষুধ মিশিয়ে সেটা কাকুকে খাইয়ে দিলো। “ব্যাস! এখন আর কোনো আওয়াজেই আর অতীনের ঘুম ভাঙ্গবে না”। মনে মনে ভাবলো ইতি।
সাথে সাথেই ইতি কাকিমা বেলাল চাচুকে কল করে দিলো, “প্ল্যান সাকসেসফুল। তুমি চলে এসো”।
বেলাল চাচু খুশিতে গদগদ হয়ে বললেন, “জো হুকুম আমার ইতি রাণী, আমার গুদের রাণী”।

চলবে…৷

Leave a Comment