ইতিঃ এক কামপরী (পর্ব -৭) • Bengali Sex Stories

চাচু যেন আর সবুর করতে পারছিলেন না। আসলে, উনাকেই বা আর কি দোষ দেই বলুন! চোখের সামনে এমন এক কামপরীকে দেখলে কোনো সক্ষম পুরুষই নিজেকে ধরে রাখতে পারবে না। দেখলাম চাচু কাকিমাকে দেয়ালের গায়ে ঠেসে ধরলেন। তারপর অনবরত চুমু খেতে লাগলেন ওর গলায়, ঘাড়ে আর কানের লতিতে…. প্রতিটা চুমুর সাথে সাথে কাকিমার শরীরটা শিউরে শিউরে উঠছিলো। উনি চাচুর চুলে হাত বুলাতে বুলাতে অস্ফুটে আহ…আহ… করে শিৎকার দিয়ে যাচ্ছিলেন।

ঠিক সেই মুহুর্তেই বেলাল চাচা ইতি কাকিমার কাঁটাকাজের পেটিকোটের ভেতরে ওনার হাত দুখানা একেবারে ঢুকিয়ে দিলেন। তারপর ইতির খানদানি পাছাটাকে নিজের শক্ত হাতে একবার ছেনে নিলেন। কাকিমা একবার “উহহহ…” করে উঠে থেমে গেলেন।

“আহহহহহহহহহ… ইশশশ অসভ্য একটা….” ইতির এমন ছেনালী মার্কা কথা শুনে চাচু যেন আরো উত্তেজিত হয়ে পড়লেন। আরো নির্দয়ভাবে ওর লদকা পাছাটাকে টেপ্পন দিতে শুরু করলেন। কাকিমা ঠোঁট বাঁকিয়ে, ভারী ভরাট নিঃশ্বাস নিতে নিতে বললেন, “নাহ! ঠাকুরপো, ওখানে না। আহহহহ আউচ…..”

ধারণা করলাম লদকা পাছাটাকে দুহাতে ছানতে ছানতে চাচু কাকিমার পোঁদের ফুঁটোয় আঙ্গুল ঢুকিয়েছেন। হ্যা, পাঠকবৃন্দ আমি ঠিকই ধরেছিলাম। পেটিকোটের মাঝ থেকে সেই আঙ্গুলখানা বের করে সেটাকে সোজা নিজের মুখে চালান করে দিলেন চাচু। তারপর সুস্বাদু কিছু চেখে দেখছেন এমন একখানা ভাব করে বললেন, “উমমম…. অপুর্ব……”
ইতি কাকিমা লজ্জায় লাল হয়ে বললেন, “ধ্যাৎ!!”

এভাবে পাছা ছানতে ছানতেই ইতির নরম রসালো ঠোঁটের মাঝে নিজের ঠোঁটখানাকে সেধিয়ে দিলেন চাচু। তারপর দুজনে ক্রমাগত একে অপরের ঠোঁট চুষে কাম সুধা পান করতে লাগলেন। চাচু ওনার হাত দুখানা কাকিমার পাছা থেকে উঠিয়ে নিয়ে সোজা ইতির রাজভোগ আকৃতির মাইতে রাখলেন। তারপর ওনার শক্ত হাতে মাই দুটোকে টিপতে শুরু করলেন। আর টিপতে টিপতেই ইতির একটা মাইয়ের বোঁটা নিজের মুখে পুরে নিয়ে চুকচুক করে চুষতে শুরু করলেন।

এভাবে মিনিট কতক মাই চটকে, পালাবদল করে মাই দুটোকে চুষে একশা করলেন চাচু। তারপর উনি কাকির পেটিকোটের দড়িতে একটা হ্যাচকা টান দিতেই ইতির সায়া খুলে পায়ের কাছে এসে পড়লো। দেখলাম বেলাল চাচার চোখ চকচক করে উঠেছে। দাঁত দিয়ে জিভ কামড়ে ধরে উনি বলে উঠলেন, “ইতি রাণী, লা জবাব তোমার শরীর”। দেখলাম ইতি কাকিমা লজ্জা পেয়ে দুহাতে ওনার মুখ ঢেকে ফেলেছেন। কিন্তু, মুখ ঢাকলে কি হবে! এখন যে ওনার অমন ডাবকা মাইজোড়া আর ফাকিং সেক্সি আওয়ার গ্লাস শেইপ শরীরখানা সম্পূর্ণ উলঙ্গ। আর এমন উলঙ্গ রূপে আমার কামপরী কাকিমা দাঁড়িয়ে রয়েছেন আমারই নিজের চাচুর সামনে।

সুযোগ পেয়ে আমি আরেকবার ইতি কাকিমার শরীরখানা দুচোখ ভরে গিলতে লাগলাম। কাকিমার শরীর ভরাট আর টান টান। ঠিক যেখানে যতটুকু দরকার, ততটুকু চর্বি জমা। কোথাও কম না, আবার বেশিও না। সেই সাথে মোটা পাছা আর পাতলা কোমর। আর, মাইগুলি তো লা জবাব। বোঁটা দুটোও এই মুহুর্তে আঙ্গুরের মতো শক্ত হয়ে উঠেছে।

চাচু কাকিমার গুহ্যদুয়ারে নামতে যাবেন, ঠিক তখনই কাকিমা ডমিনেটিং রোলে নামলেন। “এবার আমার পালা, ঠাকুরপো” বলে কাকিমা বেলাল চাচার শার্টের বোতাম খুলতে লাগলেন। শার্ট খুলে দিয়ে চাচুর রোমশ বুকে মুখ ঘসতে আরম্ভ করলেন। তারপর, একদম সময় নষ্ট না করে একটানে চাচুর লুঙ্গির গীট টাকে দিলেন খুলে। লুঙ্গিটা ঝপ করে পায়ের কাছে পড়ে যেতেই বেলাল চাচাও কাকিমার মতো পুরোপুরি ল্যাংটো হয়ে গেল। সাথে সাথে চাচু কাকিমাকে বুকে টেনে নিলেন। কাকিমাও যেন চাচুর লোমশ বুকে সেধিয়ে গেলেন। তারপরে দুজন দুজনকে জড়িয়ে ধরে একে অন্যকে শরীর দিয়ে ঘসতে লাগলেন। উফফফ!!!! সে যে কি এক অস্থির কামুকী দৃশ্য!!

এভাবে শরীর ঘষতে ঘষতেই চাচু বেশ করে ইতি কাকিমাকে জাপটে ধরে উনার লদকা পাছাটাকে আবারো কচলে দিলেন। কচলাতে কচলাতেই মাঝে মাঝে চাচু ইতির পাছায় স্প্যাংক করছিলেন। ফাক….. ইতি কাকিমার পাছায় স্প্যাংক করা- এ যে আমার স্বপ্ন। আর আমার সেই স্বপ্ন পুরণ করছেন আমারই আপন চাচা। ভাগ্য দেবীর উপর খুব রাগ হলো আমার।

শুণলাম মুখে হাসি নিয়ে চাচু অশ্লীলভাবে বলে চলেছেন, “ও আমার পাছারাণী! আমার পোঁদসুন্দরী! তোমার পাছা রাণীর তুলনা নেই গো সোনা। কি ঢেউ খেলানো পাছা তোমার। একবার ইচ্ছে আছে তোমার এই পাছার ছ্যাদাতে আমার ধোনটা ঢুকিয়ে বেশ করে তোমার পোঁদটা মেরে দেখবো!” চাচুর কথা শুণে কাকিমা শিউরে উঠলেন। সাথে সাথে ওনার ডান হাত দিয়ে ধরে ফেললেন চাচুর উত্থিত বাঁড়াটাকে। চাচুর ঠোঁটে নিজের ঠোঁট ঘষতে ঘষতে খিচতে শুরু করলেন চাচুর ল্যাওড়াটা।
ইতি- “কি একখানি লেওড়া বানিয়েছো গো ঠাকুরপো! কি বড় আর মোটা!”
চাচু- “তাই…. তোমার খুব পছন্দ বুঝি?…”
ইতি- “পছন্দ মানে…. খুউব পছন্দ…..”
চাচু- “অতীনের থেকেও?”
ইতি- “ছাড়ো তো তোমার অতীন”

এই বলেই কাকিমা হাঁটু গেড়ে বসে পড়লেন। তারপর কপাত করে চাচুর বাড়াটা মুখের ভেতর চালান করে দিলেন। চাচুর কোমড় কেঁপে উঠলো। কাকিমা বাঁড়ার মুন্ডির উপর জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলেন। যেন কোনো মালাই আইসক্রিম চেটে চেটে খাচ্ছেন। একদম গোড়া থেকে ডগা পর্যন্ত। লক্ষ্য করলাম চাচুর বাঁড়া চুষতে চুষতে, কাকিমা বাম হাতে নিজের গুদখানাও কচলাচ্ছেন।

আইসক্রিমের মতোন করে খানিকক্ষণ চাটার পর, আস্ত বাঁড়াটাকে মুখে নিয়ে ধীরে ধীরে চুষতে লাগলো আমার মেনকাটা। দেখলাম বাড়া চোষায় কাকিমা একদম সিদ্ধহস্ত। বেশ প্যাশনেটলি ইতি কাকিমা আমার চাচুর মুসলমানী করা বাড়ার ডগাটা চুষে চলেছে। আর ওদিকে চাচু পরম আনন্দে গোঙ্গানী ছাড়ছে।

এবারে ইতি চাচুর গোটা বাঁড়াটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। আর বিচি গুলো হাতে নিয়ে আস্তে আস্তে ডলতে লাগলো। দেখলাম সুখের আতিসাজ্যে চাচুর চোখ বড় বড় হয়ে গিয়েছে।

চাচু- “উফ…. বউদি…উমমম…. কখন তোমার গুদে এই বাঁড়াটা ঢোকাবো গো ইতিরাণী? আমার যে আর তর সইছে না!”
মুখ থেকে বাড়াটা ক্ষণিকের জন্য বের করে নিজেকে সামলে নিয়ে ইতি কাকিমা ছেনালি মার্কা হাসি হেসে বলল “তর কি আর আমার সইছে গো ঠাকুরপো? দু সপ্তাহের উপোষী গুদ! সেই গুদ মেলে ধরার আগে তোমাকে ভালো করে উত্তেজিত করে নেই থামো!…”

চাচু- “আমি তো উত্তেজিত হয়েই আছি বৌঠান.. দেখতে চাও?.. বেশ, তবে দেখো” এই বলে চাচু কাকিমার মাথাটাকে দুহাতে চেপে ধরে বাঁড়াটাকে আবার ঠেলে ঢুকিয়ে দিলো ওনার মুখে। কাকিমা চো চো করে চুষতে শুরু করলো বাঁড়া।

সেই সাথে চাচু উপর দিকে কোমর তুলে দিয়ে এবারে কাকিমার মুখে ছোট ছোট ঠাপের ছন্দ তুলতে শুরু করলো… সাথে এক হাতে ইতির চুল ধরে রেখে অন্য হাত দিয়ে ওর একটা মাই ধরে টিপতে লাগলো।

কাকিমার মুখে চাচুর বাড়া ঢুকে থাকায় কাকিমার গোঙ্গানীটা মুখ থেকে আর বেরুতে পারছেনা। ওর মুখ দিয়ে এখন শুধু “উমমম… উম্ম্ম… উহ… ওকককক….” এমন সুখের ধ্বনি বেরিয়ে আসছে। দেখলাম হঠাৎ করে চাচুর মুখঠাপের গতি বেড়ে গেলো। সেই সাথে কাকিমার “ওককক…. ওকক…” শব্দও।

আমার ইতি কাকিমা যেভাবে বাড়া চুষছে তাতে কামদেবেরও মাল বেড়িয়ে যাবে। চাচু আর কি চিজ! এমন কড়া চোষনে হয়তো চাচুর ধোনের ডগায়ও মাল চলে এসেছিলো। উনি হুট করে ইতির মুখ থেকে বাঁড়াটাকে বের করে নিলেন। তারপর কাকিমাকে আদেশ করলেন বিছানায় শুয়ে পড়তে।

চাচুর বাঁড়াটা মুখ থেকে বার করে একটা ঢলানি হাসি দিয়ে ইতি কাকিমা বিছানায় শুয়ে পড়লেন।
ঠিক যেন কোনো অনুগত ছাত্রী তার শিক্ষকের আদেশ পালন করলো। বিছানায় শুয়ে আলতো করে পা দুটো ফাঁক করে মেলে ধরতে গিয়েও কাকি তা করলেন না। বরং, পা দুটোকে একসাথে করে সেটে ধরলেন।

বেলাল চাচা ওনার দুহাতে ইতি কাকিমার পা দুটোকে ফাঁক করে ধরে ওর মসৃণ ভোদার উপর হাত বুলিয়ে দিলেন।
আহ!!! এই হলো আমার মেনকার ভোঁদারাণী। রাতের কৃত্তিম আলোতে, চোখে বাইনোকুলার সেঁটে যার সৌন্দর্য সুধা আমি পান করেছিলাম। সেই ভোঁদারাণিকে আজ এই দিনের আলোয় দেখে আমার মাথা যেন নষ্ট হয়ে গেলো। প্যান্টের চেন খোলা অবস্থায় ধোন বাবাজীকে সমানে ডলতে শুরু করলাম।

সেরাতে কাকিমার গুদে বাল ছিলোনা। কিন্তু, আজ আছে। এবং, বেশ বড়ই। মাসখানেকের বেশি কাটেন নি বোধহয়। তবে এই বালের ঝাঁট ওনার গুদের সৌন্দর্য কমাতে তো পারেইনি, বরং ফর্সা কুচকির মাঝখানে এমন কালো বালের গোঁছা ওনার ভোঁদারাণির গায়ে অনিন্দ্য সুন্দর জৌলুস এঁকে দিয়েছে।

কাকিমার ভোঁদার চেরায় উপর নীচ করে গুদের ফুটোয় আঙুল ভরে দিলেন চাচু। গুদ মহারাণী একেবারে ভিজে চপচপে হয়ে আছে। তাই আঙুল ঢুকাতে খুব একটা কসরত করতে হলোনা চাচুকে। চাচু ঘন ঘন আঙুলটাকে ভেতরে বাইরে করতে লাগলেন। কাকিমা উত্তেজিত হয়ে দুহাতে চাচুকে টেনে ধরে ওনার ঠোঁটে চুমু দিয়ে, ঠোঁট চুষতে চুষতে নিজের জিভখানা ওনার মুখের ভেতর ভরে দিলেন। চাচুকেও দেখলাম কাকিমার মতোই জিভ চালিয়ে ওনার জিভ চুষতে চুষছেন। এই অবস্থাতেও চাচুর হাত কিন্তু থেমে ছিল না। অনবরত উনি ইতির ভোঁদায় উংলি করে চলেছেন।

ইতি- “উফফ! এরকম করো না ঠাকুরপো। আমি আর পারছিনা। ভোঁদায় আমার আগুন লেগেছে। জলদি তোমার বাঁড়া ভরে আমাকে ঠান্ডা করে দাও”।
চাচু- “এবারে তোমার এতো তাড়া কিসের বৌঠান? একটু সবুর করো”
ইতি- “নাহ জান.. আমি আর পারছিনা। দেখো, তোমার বাঁড়া খাবার জন্য আমার ভোদা থেকে কেমন লালা ঝরছে। তোমার ঐ শক্ত ডান্ডা দিয়ে চুদে চুদে আমার ভোঁদার জ্বালা মিটিয়ে দাও জান”।

চাচু এসব কথায় কান না দিয়ে একটু নিচে নেমে গিয়ে ইতির দুই উরু ফাঁক করে কাছ থেকে ইতির গোলাপি ভোঁদাটাকে দেখলো। তারপর ইতির ভোঁদার কাছে নাক নিয়ে গন্ধ নিতে নিতে বললো-
চাচু- “উফফ…. বৌঠান, কারো গুদ থেকে এমন সুন্দর গন্ধ বের হয়! তোমাকে না পেলে কোনোদিনো জানতাম না”।

ইতি কাকিমা আর কথা বলার অবস্থায় নেই। ওনার গুদে রসের বান ডেকেছে। নাক বাড়িয়ে গুদের ঘ্রাণ নিতে নিতেই ইতির কোঁটটা চোখে পড়লো চাচুর। আর সাথে সাথে জিভ দিয়ে ভোঁদার চেরাটাকে নিচ থেকে ওপরে টেনে নিয়ে কোটের মুন্ডিতে ঠেকিয়ে, দুই ঠোঁটের ফাঁকে কোঁটটা নিয়ে চুষতে লাগলো চাচু।

ইতির গুদের মাতাল করা গন্ধ ওনার নাকে এসে ঝাঁপটা মারলো। খুব উত্তেজিত হয়ে পড়েছে ইতি… গুদ থেকে মধু রস নিঃসৃত হয়েই চলেছে। চাচুর গুদ চাটার অপেক্ষা না করেই উনি গুদটা জোরে জোরে ঘসতে লাগলেন চাচুর দাড়িভর্তি মুখে। ঘষবার সময় চাচুর দাড়ি গিয়ে লাগছিলো কাকির কুচকি আর দাবনাতে। তাতে কাকি আরও বেশি কামার্ত হয়ে উঠছিলেন। এদিকে চাচুর ঠোঁট, গাল, দাড়িসহ পুরো মুখটা রসে ভিজে একদম চ্যাট চ্যাট করছে। এই মুহুর্তে ইতির পাছার ফুটোটা রয়েছে চাচুর নাকের সামনে। নাক দিয়ে চাচু সেটা রগড়াতে লাগলো।
তারপর হাত দিয়ে বেয়াড়া দাঁড়ির গুচ্ছটাকে সাইড করে ধরে জিভটা ঢুকিয়ে দিলো একদম গুদের ভেতরে।
চাচু- “বৌঠান তোমার রসের ভান্ডার যে ফুরোচ্ছেই না!”

উহ সত্যি মেয়েটার মতো গুদের রস বেরোতে এর আগে কখনো দেখেনি চাচু। জিভ বেয়ে রস এসে মুখে জমা হচ্ছে… আর উনি সেগুলো গিলে নিচ্ছেন। দেখে মনে হলো আমার চাচু ওনার সরু জিভের আগা দিয়ে চেটে চেটেই ইতি কাকির মাল বের করে দেবেন।

ইতি হাত বাড়িয়ে খাঁটের তাক থেকে কন্ডোমের প্যাকেট বের করে চাচুর হাতে গুঁজে দিলেন। স্ট্রবেরি ফ্লেভারের কনডম। চাচু আর সময় নষ্ট করলেন না। কন্ডোমটা বাঁড়াতে গলিয়ে নিয়ে, ইতির পা দুটো ফাঁক করে আমূল বাঁড়াটা ঠেসে দিলেন ইতির রস চপচপে গুদে।

“উউউওউ …. মা গো !” – চাচুর ঠাপের সাথে সাথে চিৎকার করে উঠলো ইতি। চাচুর সমস্ত মনোযোগ এখন কামদেবী ইতিকে চুদে ওকে ঠান্ডা করবার দিকে।

“উফফ। বৌদি, সত্যি বলছি, তোমার মত এমন খান্দানী গুদ আমি কোনো মাগীর দেখিনি! কি রসালো! কি গরম! আর কি টাইট! অথচ এই টাইট গুদ দিয়েই আমার আমার বাঁড়াটা পুরোটা খেয়ে নিলে মাইরি!”– ইতির ডাঁসা পাছা দুটো ধরে ঠাপ মারতে মারতে বললো চাচু।

ইতি- “উমম… তোমার মত করে আমার গুদ ভরে দিয়ে এভাবে আর কেউ চুদতে পারেনা গো .. আমি অনেক ভাগ্যবতী। আহহ…আহহহ… আহহ…”
চাচু- “কেন? অতিন…..?”
ইতি- “চোদার সময় ওই বালের নাম নিওনা তো। ও পারলে কি আর তোমার কাছে চুদাতে আসতাম। দাঁড়িওয়ালা পরপুরুষের সামনে গুদ খুলে দিতাম?….”
দাঁড়িওয়ালা শব্দটা শুণে চাচুর শক্তি আর চোদনস্পৃহা যেন দ্বিগুণ হয়ে গেলো। উনি ছিনালি করে জিজ্ঞেস করলেন, “আমার এই কাটা বাড়ার চোদন খেতে তোমার কেমন লাগে গো ইতিরাণী?”
ইতি কাকিমা চাচুর থেকেও বেশি ছিনালি করে বললেন, “মনে হয় তুমি বোঝোইনা! এই কাটা বাড়ার চোদন খেয়ে আমার নারী জন্ম সার্থক হয়েছে গো! আহহহ…..”

চাচু বাঁড়াটাকে একবার বের করে নিয়ে আবার কাকিমার ভোঁদায় ওটাকে সেট করে মারে এক পেল্লাই ঠাপ। ঠাপের চোটে ইতি ওককক…. করে ওঠে। ওর চোখ যেন উল্টে যাবার উপক্রম হয়। চাচু আর থামে না। ঠাপাতেই থাকে। কয়েক সেকেন্ডের মধ্যেই ইতিও সেই ঠাপের সাথে নিজেকে মানিয়ে নেয়।
চাচু- “কেমন লাগছে আমার ইতি রাণী?”
কাকিমা উত্তর দেয়, “উমমম… ভালো…. খুউউউবব ভালো…..” তারপর চাচুর ঠাপের সাথে আরো একটু ধাতস্থ হয়ে বলে, “আরও জোরে ঠাপ দাও গো ঠাকুরপো .. আমার শরীরটা তোমার চোদন খাওয়ার জন্যে কত্তদিন ধরে উপোষ করে ছিলো … আহ.. আজ এই উপোষী গুদের সমস্ত জ্বালা তুমি মিটিয়ে দিয়ে যাও…

চাচু- “তোমার গুদে বাঁড়া ঢোকানোর মজাই আলাদা গো বৌঠান”। ইতির রসালো গুদে বাঁড়া আগু-পিছু করতে করতে বলে চাচু।
“ওহ! বৌঠান তোমার ভোঁদা যেন মাখনের তৈরী। তোমার গুদে বাঁড়া ঢুকিয়ে আমার বাঁড়া ধন্য হয়ে গেল। তোমাকে চোদার পর থেকে আমার আর ওই গোয়ালন্দের বেশ্যাপাড়ায় যেতে মন চায়না। আর কাউকে চুদে মজা পাইনা। খালি বারবার তোমার কাছে আসতে মন চায়”।

ইতি কাকিমা ন্যাকামি সুরে বলে উঠলো, “আমার মতো একখানা অতৃপ্ত বউদি থাকতে তুমি বেশ্যাপাড়ায় যাবে কেন ঠাকুরপো? যখন মন করবে আমার কাছে আবদার নিয়ে আসবে। আমার ভোদা মারবে। আহহহ… আহহ… আহ…”
চাচু- “হ্যা, বৌঠান। আর কখনো কোনো মাগীর কাছে যাবোনা। শুধু তোমার কাছে আসবো। আহহহ… তুমি আমায় ফিরিয়ে দেবে না তো? আহ… আহ…”

ইতি- “নাহ সোনা…. উমমম….. যে আমাকে এতো সুখ দিলো, তাকে কখনো আমি ফিরিয়ে দিতে পারি…. আহহহহ… আস্তে….. উমমম….. তোমার বাঁড়া খেয়ে আমার গুদের ভাগ্য খুলে গেছে। ওই অতীন আমাকে বিয়ের পর থেকে কোনোদিনও সুখ দিতে পারেনি। তুমি আমাকে বুঝিয়েছো আসল পুরুষ কাকে বলে। আসল চোদনের কি মজা। তুমি যখন চাইবে তখনই আমার গুদকে তোমার বাঁড়া খাওয়াবো” ইতিও কোমর চালাতে চালাতে চুমু খেয়ে বলতে থাকে।
চাচু- “ইতিরাণী…. আমার ইতিরাণী….. অতীন কে ডিভোর্স দিয়ে আমার কাছে চলে এসো গো”
ইতি- “হ্যা, সোনা। তাই আসবো। এখন আমাকে চোদো। আহহহ….. উহহহহ…. আরও জোরে জোরে চোদো…. উউউউউউউ……”

দুজনই চোদায় মশগুল হয়ে একজন আরেকজনকে কোমড় দুলিয়ে দুলিয়ে ধাক্কা মারতে লাগলো। কারো অন্য কোনো দিকে হুঁশ নেই। চাচুর বাঁড়া তখন ইতির ভোঁদায় জোরে জোরে যাতায়াত করছে আর দুজনের শরীর থেকে দর দর করে ঘাম ঝরছে।

চাচু এবারে কাকিমার বাম পা কে এক হাত দিয়ে ধরে সোজা উপর দিকে তুলে ধরলো। এতে করে কাকিমার গুদটা আলগা হয়ে যেতেই ঠাপের স্পীড আরও বেড়ে গেলো। ইতির গোটা শরীরটাটা উথাল পাথাল হতে লাগল সে ঠাপে। আমার বেলাল চাচা যেন একটা ক্ষ্যাপা ষাঁড় হয়ে উঠেছে। আর ইতি কাকিমা যেন লাল কোনো কাপড়। কাকিমাকে বিছানায় ফেলে ওনাকে ঢিসিয়েই যাচ্ছেন!

আআআআহ আআআহ উহ… চোদো ঠাকুরপো… এভাবেই চোদা আমাকে… ইশশশ ও মাগো…. কি বিভৎস বাড়া তোমার.. উফফফ আমমমম… ফাটিয়ে দাও গুদটা চুদে চুদে…. ঊঃ মাআ গো… কী ঠাপ পড়ছে আমার গুদে…. এ সুখ আমার আর সহ্য হচ্ছে না…. আআআহ মরে যাবো আমি…. উহ চোদো চোদো চোদো চোদো চোদো চোদো…. আহ আহ আহ আহ ….. গগনবিদারী ঠাপের সাথে ক্রমাগত শিৎকার দিতে লাগলো ইতি।

চলবে……

সবাইকে আমার সালাম। মাঝের এই বিরতির জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। একাডেমিক কাজে খুব ব্যস্ত হয়ে পড়েছিলাম। তাই এই সাময়িক বিরতি। কথা দিচ্ছি, এবারে ইতি কাকিমার চোদনের বিস্তারিত ঘটনা শেয়ার না করে আর কোত্থাও যাচ্ছিনা। আপনাদের কাছ থেকে মেইল এবং কমেন্টের প্রত্যাশায় রইলাম …

Leave a Comment