উফফফ মামুনী – Bangla Choti Kahini

bangla porokia sex choti. বিকেল ৫ টা। আমার স্কুল ছুটি হয়েছে। স্কুল ছুটির পর হেটে বাড়ি যেতে সময় লাগে ৪০ মিনিট। ২ টাকার বাদাম কিনে আর নানা কিছু ভাবতে ভাবতে হেটে আমি বাড়ি চলে আসি। আমাদের বাড়িটাতে আমরা ভাড়া থাকি। বাড়িটা একটু বড় উঠান আর টিন সেট এর৷ আমরা একলাই থাকি। মালিক থাকে না, যার কারনে আমারই প্রায় মালিক এর মত৷ বাড়িতে ঢুকতে একটা গেইট। তারপর বাসা৷ আমি অনকেক্ষন গেইট নক করলাম কিন্তু কেউ খুলছে না। এই সময় আম্মু ঘুমায় থাকে তাই আমি সাহস করে দেয়াল টপকে পার হয়ে গেলাম। দরজার কাছে আসতেই হালকা গোগানির আওয়াজ পেলাম।

আমাদের পরিবারের অবস্থা এখন খারাপ। আমার মামা আমার বাবা কে একটা মারাত্নক বিপদে ফেলে দিয়েছে। আমাদের বাসায় বেড়াতে এসে আমার বাবা কে জিম্মা করে এলাকার দোকানদার এর ভাই কে বিদেশ নিয়ে যাওয়ার কথা বলে। পরবর্তীতে তাকে বিদেশ না নিতে পারলে তারা আমার বাবা থেকে টাকা নিতে চাপ দেয়। আমার বাবা সরকারী চাকুরী করে যার কারনে মামলা মোকাদ্দমা এবং জীবনের ঝুকিতে টাকা দিতে রাজি হয়। তাই প্রায় সময় আম্মা ফুপিয়ে ফুপিয়ে কাদে।

porokia sex choti
যাই হোক আমি ভেবেছি আম্মা কান্না করছে! যেই দরজা টোকা দিতে যাব অমনি একটা আওয়াজ কানে আসল নাহার তোমার দুধ গুলা এত নরম কেন। উফফ তোর দুধ চুদতে চুদতে আমি পাগল হইয়া যামু রে৷ উফফ দুধের ভিতরে আমার ধন হারায় যাচ্ছে। উফফ.. থপ থপ করে আওয়াজ হল, মনে হচ্ছে নরম কিছুর উপর নরম কিছু বাড়ি মারছে। গলা টা আমার চেনা লাগছে দোকানদার মহিউদ্দিন৷ আমি কৌতুহলী হয়ে জানালাটার ফাক দিয়ে দেখার চেষ্টা করলাম। যা দেখে আমি ভয় কি পাব আমার ধন দাড়িয়ে গেল।

দেখলাম আম্মা মেঝতে বসে আছে খাটে হেলান দিয়ে আর মহিউদ্দিন দাড়িয়ে আছে আম্মার চুলের মুঠি ধরে। আম্মার ব্লাউজ এর বোতাম খোলা সাদা ব্রা পড়ে আছে। মহিউদ্দিন সেই সাদা ব্রার ভিতর দিয়ে ধন ঢুকিয়ে আম্মার চুলের মুঠি ধরে ঠাপ্পাচ্ছে। প্রতিটা ঠাপে আম্মার হাত খাটের কাঠে ধাক্কা লাগছে আর চুড়ির টুং টুং আওয়াজ হচ্ছে। মহিউদ্দিন মাঝে মাঝে ব্রা থেকে ধন টা বের করে মুখে পুড়ে দিচ্ছে। আম্মা চুষে দিচ্ছে৷ লালা যুক্ত ধন টা বের করে ব্রা থেকে দুধ দুইটা বের করে ধন দিয়ে দুধ দুইটা কে সজোরে বাড়ি দিচ্ছে আর ধপ ধপ আওয়াজ হচ্ছে। porokia sex choti

ঠাপাবে বলে আবার ব্রা এর মধ্য ভরে দুধ দুইটা টাইট করে চুলের মুঠি ধরে ঠাপাচ্ছে। এই দুধ ঠাপানি তো কোন দিন খাই নাই৷ এইটা তো ভোদা চোদার চাইতে আরাম মনে হয় খানকি মাগী, যেদিন থিক্কা তোর পাতলা ব্লাউজের ভিতর থিক্কা কালা ব্রা দেখতাম তারপর কত রাইতে বউ রে ঠাপিছি তোরে ভাইব্বা। তাই তরে ব্রা পরাইয়া ই ঠাপাইতাছি। ধনে একটু ছেপ মার!
আম্মা মুখ থেকে ওয়াক থু বইলা ধনে মারল। মহিউদ্দিন আবার ধন বাইর কইরা দুধে বাড়ি।

আহ! আহ! উহ মাগী তোর দুধ গুলা ছিড়া ফালাইমু। আহ আহা।
ছয় ইঞ্চি ধন নিয়া আবার বাড়া বাড়ি। মার জোরে জোরে। তোর বউ য়ের তো দুধ নাই৷ আমার টা দেখছছ কত বড়৷ ৪২ ব্রা লাগে। ভোদা মনে কইরা মার। জোরে জোরে ঠেল৷ আহা আহা কি সুখ৷ মহিউদ্দিন এইবার বেশি উত্তেজিত হইয়া গেছে। সে আম্মার চুলির মুঠি ধরে ঠাপাচ্ছে, আম্মা দুই হাত দিয়া দুধ গুলা আরো চাইপ ধরছে৷ আর আহ আহ আহ ঠাপা শালা ঠাপা.. porokia sex choti

আমার তো মাল বাইর হইব। কই ফালামু ক! আমি আর পারতাছি না!
যেইখানে মন চায় সেইখান ফালা মাদার চোদ। মুখে ফালাই বইলা ধন টা বাইর কইরা দুইটা খেচা দিয়া গো গো কইরা উম্মম নাহার মাগী আমার বইলা সারা মুখে মালে ফালাইতে লাগল। এর মধ্য আম্মা জিহবা বাইর কইরা রাখছিল কিনতু এক ফোটাও জিহবা তে পড়ে নাই৷ মহিউদ্দিন ধন টা যেইভাবে দুধে বাড়ি দিচ্ছিল ঠিক সেইভাবে জিহবা তে বাড়ি দিতে লাগল।

মহিউদ্দিন লুংগি টা পড়তে লাগল। আম্মা ব্লাউজের হুক লাগাতে লাগতে বলল জীবনে প্রথম বার দুধ চোদা খাইলাম। আমার তো মনে হইতাছে এইটা কেন আমার জামাই জানে না। দুই পোলা জন্ম দিয়া ফালাইলাম খালি ভোদার ঠাপ খাওয়া৷ খুব ভালো চুদছ শোন আমার কিন্তু গরম কাটে নাই দুই মিনিট ভোদা টা চুইসা শান্ত কইরা যাও। বড় টা আবার স্কুল থিক্কা চইলা আসব। বইলা মহিউদ্দিনের লুংগি টা টান দিল, লুংগি খুলে গেল৷ porokia sex choti

খানকি মাগী বইলা আম্মাকে কোলে তুইলা নিল। বিছনায় ধরাম কইরা ফালাইল। সাড়িটা পাছার উপরে তুইলা মুখ টা সোজা ভোদাতে৷ এমন ভাবে চুষছে যেন মনে হচ্ছে জলকুলি করছে৷ এতক্ষন মহিউদ্দিন আম্মার চুলের মুঠি ধইরা ঠাপাইছে। এখন আম্মা মহিউদ্দিনের চুলের মুঠি ধরে আছে।
আম্,ম আম্মমম আমম আহ উহ আহ বলতে বলতে মাদারচোদ প্রতিদিন দুপুরে আইসা আমারে চুদবি৷ এই রম কাপড় পরায়া না, লেংটা কইরা চুদবি,দাড়ায়া চুদবি,কোলে নিয়া চুদবি, কুত্তার মত চুদবি,তোর যেমনে মন চায় অমনি চুদবি। চোষ মাদারচোদ, পুটকি চোষ।

আমার জামাই টা কোন দিন চুষল না। চোষ আহ আহ আহারে। আই ই ই ই ই ই ই করে আম্মা দুইটা ঝাকুনি দিল, তার পর নিস্তেজ। আমি পাচ মিনিট সময় দিলাম, তার পর আবার গেইটে শব্দ করলা। তার পর বাসার দরজা নক করলাম। আম্মা দরজা খুলল। দেখে বোঝার উপায় নেই কি উদদাম চোদা টা নাই খেল কিছুক্ষন আগে৷ আমি ঢোকার সাথে সাথে মহিউদ্দিন বলল ভাবী আমি যাই কিছু লাগলে বইলেন। porokia sex choti

আর আমি রাতে ফোন দিব৷ আম্মা শুধু মুচকি হাসল, আমিও হাসলাম, বাথরুমে গিয়ে ধন টা দুইবার নাড়াতেই অঝোরে মাল বের হল। এত তৃপ্তি আমি আর আগে কখনো পাই নি। চোখ টা বন্ধ করলেই দেখতে পাই আম্মা কে আমি চুলের মুঠি ধরে দুধ চোদা দিচ্ছি আর আম্মা বলছে মার আরো জোরে মার।

bangla sexy choti golpo. আমার মায়ের পরিচয় টা একটু দেওয়া দরকার, প্রথমে যেই বিষয় টা খেয়াল হয় সেটা হল দুধ, আর সেটাকে আরো আকর্ষনীয় করে মায়ের পিছন থেকে পাতলা ব্লাউজের উপর দিয়ে নানা কালারের ব্রার ফিতা। বিশ্বাস করবেন না এত্ত সেক্সি লাগে৷ তাছাড়া পাছা টা তো আছেই। দুধের সাইজ তেমন বড় না অনেক টা শ্রীলেখা মিত্র অথবা মুন মুন সেনের মত। যেই ব্লাউজ পরুক না কেন ক্লিভেজ মানে দুধের ভাজ দেখা যাবেই। চুল হল কালো লম্বা কোমর অবধি। আর ১. ৫ ইঞ্চি ব্যাসার্ধের গভীর নাভী।

উফফফ মামুনী – 1
পিছনের ব্রার ফিতা সামনে তুলতুলে পেটে এই নাভি৷ সারাক্ষন কি যেন খাই খাই চেহারা থাকে৷ ঝারু দেওয়ার সময়, রান্না করার সময় দুধ দুইটা চায়া থাকে যেন বলে আইসা টিপ দে বোকাচোদা.. বিকেলের পর থেকে আমার কিছু ভালো লাগছে না, সারাক্ষন কেবল খেচতে মন চায়৷ দুই তিন বার খেচলাম কিন্তু আয়েস মিটছে না৷ আম্মার দুধ চোদার দৃশ্য টা আমার মন থেকে দুর করতে পারছি না৷ চোখ টা বন্ধ করলেই খালি একটা আওয়াজ চোদ দুধ দুইটারে ইচ্ছামত…

sexy choti golpo
আমার ব্যাপারে তো কিছুই জানা হল না আপনাদের, আমি আসলে আমার বাবা মায়ের বড় সন্তান, আমার আরেক টি ভাই আছে ক্লাস ৪ এ পড়ে আমি ক্লাস সেভেন এ৷ আমার একটাই সমস্যা আমি ছোট সাইজের মানে খাটো.. যার কারনে আমার কোন গার্ল ফ্রেন্ড ও হয় না, এখন কার গল্প টা ২০০০ সালের যখন তেমন ইন্টারেনেট আসে নি৷ আমি এক বন্ধুর থেকে চটি জোগাড় করেছিলাম একটা সেটাই মাঝে মাঝে পড়ি, তবে চটি গল্প গুলো তেমন ভালো ছিল না, মানে ইঞ্চেস্ট ছিল না, আমার যেহুতু বান্ধবী নেই সেহুতু ওসব গল্প তেমন মন ভড়ত না। অনেক কথা বলে ফেললাম এবার গল্পে ফিরি।

আমার আম্মাকে লক্ষ্য করছি ইদানিং চেইংজড হয়ে গেছে আজকের ঘটনার পর আরো বুঝতে পারলাম ব্যাপার টা কি। আমার যেমন শরীর টা গরম হয়ে থাকে আম্মার ও বোধহয় শরীর টা গরম হয়ে থাকে… তখন একটাই চ্যানেল বিটিভি। রাত ৯ টা বাজলে আমি পড়া শেষ করে আম্মা আব্বার রুমে আসি৷ আমাদের কোন সোফা টোফা ছিল না। ওয়ারড্রোফের উপর টিভি, আর সবাই খাটে শুয়ে টিভি দেখে। আমি খাটে শুয়ে আছি, আব্বু ও খাটে শুয়ে আছে, আমার ভাই মেঝেতে বসে খেলানার গাড়ি স্ক্রু ড্রাইভার দিয়ে খোলার চেষ্টা করছে। sexy choti golpo

আব্বা আমার পড়াশোনার নানা কথা জিজ্ঞেস করে নাটকে মন দিল। এর মধ্য আম্মা রান্না ঘর থেকে এসে সোজা খাটে এসে উঠল। আমার আর আব্বার মাঝখানে এসে শুয়ে পড়ল। এখন আমার যে অভিজ্ঞতা হল তা আমি জীবনেও ভুলব না৷ আম্মা এমন ভাবে এসে শুয়ে পড়ল আমাদের মাঝে যে আমার মুখের মধ্য তার একটা দুধ চেপে দিল মানে পাশ ফিরে শোয়া যেটা বলে। আমি হত বিহম্ব হয়ে গেলাম। মানুষের দুধ এত নরম হয়৷

দুধের মধ্য আমার মুখ আমি স্পষ্ট টের পেলাম ব্লাউজ উপর থেকে ব্রা তার ভিতরে মোটা বোটা৷ আমার এত আরাম লাগছে যে আমি চোখ বন্ধ করে থাকলাম। এক চুল ও নরলাম না যেন আম্মা তার দুধ টা আমার মুখ থেকে সরিয়ে ফেলে। আর ধন তো তালগাছ। হালকা শীত শীত পড়বে তাই একটা কাথা আমরা তিন জনের গায়ে ই ছিল৷ এইভাবে মিনিট দশেক থাকার পর একটা শব্দে আমার একটু হুশ ফিরল, আম্মার চুড়ির শব্দ। তার মাঝে বার বার দুধ টা আমার মুখে হালকা হালকা বাড়ি দিচ্চিল৷ sexy choti golpo

যেটা আমার ভালো লাগছিল৷ আমি ভালো মত খেয়াল করার চেষ্ট করলাম। আম্মা আস্তে আস্তে আব্বার কানে কানে বলল একদম হালকা হয়ে থাক৷ আমি নেড়ে দিচ্ছি৷ তুমি টিভি দেখতে থাক নাহার। উফফ তোমার হাত টা এত গরম। ছেপ লাগাও। বিচি গুলা নিয়া আজকে একটু খেলি৷ তোমার ছেপ লাগাও। জোরে নারাইয়ো না, বের হইয়া যাবে . আম্মা সেই হাত টা বের করে আনল। আমার সামনে সেই হাতটা ভালো করে জীব দিয়ে আঠা আঠা করল। দেন আবার হারিয়ে গেল।

এখন শুধু আমার মুখে হালকা দুধের ধাক্কা আর চুড়ির শব্দ৷ এর মধ্য ছায়াছবির গানের অনুষ্ঠান শুরু হল। মাঝে মাঝে দুধের ধাক্কা থেমে যায় তখনবআমি বুঝি এখন নাড়ছে না। ববিতার গান শুরু হল। তোমার তো আবার ববিতার পাছা দেখলে মাথা ঠিক থাকে না। ফালায় দিও না, নাহার এখন হাত বুলাও আস্তে আস্তে, তুমি ই আমার ববিতা..
মিথ্যুক। আচ্ছা আস্তে আস্তে বল ববিতা রাতে তোমাকে চুদব। sexy choti golpo

ববিতা আইজ রাতে তোমারে মন ভরে চুদব।
কতবার চুদবে.
যতবার মন চাবে
পুটকি চুদবে

হ হ হ পুটকিও চুদব
ববিতা ববিতা বলে মনে যত খারাপ কথা আছে সেটা বলবে
হ্যা হ্যা বলব আজকে তুমি আমার ববিতা… sexy choti golpo

আমার মুখে দুধের ধাক্কার স্পিড বেড়ে গেল, হাতের চুড়ির শব্দ বেড়ে গেল৷ কয়েক সেকেন্ড পর আম্মা হাত টা বের করে আনল। ঠিক যেভাবে হাত টা আঠা করেছিল সেভাবে সাদা ফ্যাদায় মাখানো আঠালো হাত টা চেটে খেতে লাগল। আমার মুখ থেকে দুধ টা সরে গেল। আম্মা ঊঠে বলল খাবার গরম দিচ্ছি খেতে এসো আর আমাকে বলল তুই বাথারুমে যা, তারাতারি বের হবি।

আমি ঠাঠানো ধন নিয়ে বাথরুমে যেতে লাগলাম। বলে রাখা ভালো আমাদের টয়লেট টা ছিল এখনকার এটার্চ বাথরুমের মত তবে গোছল করতে হত বাইরে কল চেপে। আম্মা আমাকে কেন বাথরুমে যেতে বলল সেটা মাথায় আসল বাথরুমে গিয়ে। আম্মা এতক্ষন আমার সাথে কি করছে সেটা সে ভালো করেই জানে৷ আমার ধনের কথা চিন্তা করেই সে বাথরুমে তার ব্রা পেন্টি ঝুলিয়ে গেছে যেটা কিছুক্ষন আগেও ছিল না। sexy choti golpo

আমি আম্মার কালো ব্রা টা নিলাম। কি সুন্দর গন্ধ৷ আমার ধন টা প্রিকামে জব জব মানে নরম হয়ে আছে। আমি ব্রা টার স্ট্রাপ গুলো মানে ফিতা গুলো ধনে পেচিয়ে খেচতে লাগলাম৷ কয়েক টা খেচা দিতেই ব্রার কাপে আমার মাল ভরে দিলাম। প্রায় আধা কাপ। এত মাল আমার এইটুকু ধন থেকে বের হয়েছে৷ উফফ খুব আরাম লাগল৷ মাল টা মুছে আবার ব্রা টা জায়গা মত রেখে দিলাম।

বাথরুম থেকে বের হয়ে খাবার টেবিলে যেতেই আম্মা বলল, শুক্রবারে তোরে গোছল করাই দিমু, নিজে নিজে গোছল কইরা তো গা পরিষ্কার করছ না। খাওয়া দাওয়া কইরা বাথরুমে এখন যে কাপর পইরা আছো সেটা মায়ের কাপড়ের সাথে রাইখা আইসো৷ কালকে ধুয়ে দিব৷ আমি খাবার পর আম্মার কাপড়ের সাথে আমার কাপড় রাইখা আসছি এবং পাশের রুমে শুতে চলে এসেছি৷ sexy choti golpo

আমার আর আব্বা আম্মার রুমের মধ্য পার্থক্য মাত্র একটি দেয়াল৷ টিন সেট হওয়ায় উপরে সিলিং এর মাঝে গেপ এবং রাতে সব নীরব হয়ে যায় বলে ফিস ফিসানীও শোনা যায়৷ আমার তো এমনিতেই পুরো ঘটনা জানা রাতে কি হচ্ছে তাই কান দুটো খাড়া করে শুধু ভিজ্যুয়াল ভাবছি মনে মনে। পাশের রুমের লাইট জ্বলা মানে আব্বা আম্মার রুমে।

আম্মা বোধহয় আমাকে শোনানোর জন্য কিংবা অন্য কোন কারন হতে পারে একটু জোরে কথা বলছে।
শোন! আজকে বিকেলে পুতুল আপা আসছিল। কি যে গরম গরম কথা বলে গেছে৷ রুবিও ছিল
তাই নাকি তা কি বলল
বলে রাখা ভালো পুতুল আপা আর রুবি হচ্ছে এলাকার সবচেয়ে সেক্সি মিল্ফ৷ সবাই মনে মনে তাদের চুদতে চায়৷ উচা বুক পাছা সবাই হাতাতে চায়। sexy choti golpo

আব্বাও হয়ত মনে মনে চায়
পুতুল আপা আইসা ব্লাউজ খুইল্লা দুধ দুইটা দেখাইলো। পুতুল আপার দুধ তো বুঝতেই পারতাছ। কি বড় আর সুন্দর। আপার জামাই কামড়ায়া লাল বানায় ফেলছে৷
কি বল৷ ব্যাথা পাইছে!!

হ কইছে তোমারে! তোমার ই দেখছি দুধের প্রতি কোন আকর্ষন নাই খালি পাছা আর ভোদা।
আরে না না কি হইছে বল তারপর
দুলাভাই কই থিক্কা কি যে দেইখা আসছে অথবা গরম হইয়া আসছে আইসাই নাকি লুংগি খুইল্লা ব্লাউজের উপরে ব্রার ভিতর ধন ঢুকায়া দিছে৷ কিছুক্ষন ঠেইল্লা তারপর কোলে তুইল্লা কামড়ানী শুরু করছে৷ বোটা তো নাকি বাচ্চাদের মত চুইষা ফানা ফানা কইরা ফালাইছে। sexy choti golpo

কি কও! হিট খাইছে হয় ত কারো দুধ দেইক্ষা বউরে আমার মত ববিতা ভাইব্বা দিছে গাদম।
হ হ.. আপা নাকি সেই আরাম পাইছে দুধে ধনের ঠেলন খাইয়্যা। আমারে কইলো আমি একবার ঠেলা খাইয়া দেখতাম কি মজা। হা হা হা
ঠিক আছে ঠেলমু নে৷ রুবির জামাই তো ফোন দিয়া দুইটা গরম কথা কইয়া শেষ৷ মাইয়া ডা কথা গুলা শুইন্না নিজেই নিজের দুধ টিপতাছিল৷ বেচারী এখন প্ল্যান করতাছে কাজের ছেলেটা দিয়া গাদন খাইতে যদিও পারবে কি না জানি না ছেলেটা বড্ড ছোট ।কই দেখি সেন্ডু গেঞ্জি টা ও খোল। পুরা লেংটা না হইলে হিট উঠে না আমার।

আমি বুঝতে পারলাম আম্মা নিজের চোদন খাওয়ার কথা পুতুল আপার নামে চালায় দিতাছে যাতে আব্বা হিট খায় আম্মা ও মজা পায়। আম্মার কথা আবার কানে আসছে..
ববিতা তোমার ধোন চুষবে এখন৷ বিচি চুষবে। দেখি বইলা জোরে একটা থু শব্দ
এইগুলা কি তোমারে পুতুল আপা শিখাইছে। ধন চোষানেতে এত মজা আহারে আগে কেন চুষো নাই. sexy choti golpo

উম্মম নতুন শিখছি।উম উম উম উম দাড়াই যাও মাঝে মাঝে চুলের মুঠি ধইরা মুখে ঠেলবা আর খারাপ কথা বলবা৷ খবর দার মাল ফালাইবা না।
উফফ ববিতা তোমার তো লাজ লজ্জা ঘিন সব গেছে। খান কি মাগী চোষ চোষ চোষ
থু থু উম উম উম
বিচি চোষ। আহ আহ আহ আহ

ওয়াক ওয়াক ওয়াক উহ উম উম
জোরে জোরে মুখ চোদ..
আহ আহ। ওয়াক ওয়াক
দুধ দুইটা খোল। আজকে ভোদার মত দুধ চুদমু. sexy choti golpo

এই নে ববিতাচোদ। দারায়া দারায়া ঠেল। পরে আমার উপরে উইঠা ঠেলবি।
অ বাবা রে বাবা কি আরাম। ববিতা তোর দুধে এত আরাম।
জোরে ঠেল আরো জোরে ঠেল।
আই হাই হাই দিলা তো মাল ডা ফেলায়া।

কি করমু আরাম সহ্য করতে পারি নাই
দেখছ মালে বুক ভাইসা গেছে এত মাল তো আগে ফালাও নাই
আগে কি দুধ চুদছি!? খুব আরাম হইছে
দারাও আরেক টা আরাম দেই! পুটকি ডা আল্গি দিয়া কুত্তার মত হও। sexy choti golpo

কেন?
হও না।
আইচ্ছা
ও বাবা গো নাহার সরি ববিতা তুই আমার পুটকির চেদা চুষতাছস৷ এত খাইস্টা তুই

তুই আমার নাগর। তোরে সুখ দিয়া মাইরা ফালামু।
আহ আহ প্লিজ ধন খেচিস না চোষার সময় প্লিজ আমি পারমু না৷
আহ আহ আহা উহ উহ উহ খানকি মাগী ববিতা. sexy choti golpo

আমি তারপর ক্যাচ ক্যাচ আওয়াজ শুনতে থাকলাম। আর আন্মার গলায় এহ এহ এহ এহ এহ উম উম উম এহ এহ এহ মানে আব্বা আম্মাকে গাদন দিচ্ছে আম্মা মজা নিচ্ছে। আর আমার কেন জানি মনে হচ্ছে আম্মা আমাকে শোনানোর জন্য আরো জোরে চিতকার করছে
ববিতা তোর পুটকি মারতাছি৷ ঠাস ঠাস চড়ের শব্দ
মারো আরো জোরে.. আহ ইম উম আহ আহ

উহ ইয়েস ইয়েস ইয়েস
চুল টান দেও জোরে। ঘোরার মত চুদ
আহ ইয়েস ইয়েস ইয়েস
দুধ থাপড়াও..

থপাস থপাস উহু উহু হু উহু হু
মাল বের হবে আমি আর পারতাছি না
আসো বুকের উপর ধোন টা দুধে রাখ . sexy choti golpo

খাটের ক্যাচ ক্যাচ আরো বেরে গেল সাথে সাথে আব্বা জোরে চিতকার করে বলতে লাগল ববিতা কি চোদা দিলি আহা মাগী দিলাম তোর মুখে মাল ঢাইল্লা। আ আ আ হ হ হ নে মাগী নে…
আম্মার মুখে বাইর হইল আহ গরম গরম ফ্যাদা৷ আজকের চোদা টা অন্য রকম হইল কি বল। তুমি দারুন চোদা দিতে পারছ আমারে। শান্তি.. উফফ লাইট অফ কর

আব্বা সকালে অফিসে চলে গেছে। আমি সাড়ে আট টায় ঘুম থেকে উঠে আম্মার রুমে গেলাম কারন বাথরুম টা ওইখানে৷ চোখ টা বিছনায় পড়তেই দেখলাম পুরো লেংটা হয়ে আম্মা ঘুমিয়ে আছে৷ ছোট ছোট বালে ভোদা। বগলেও ছোট ছোট বাল। মুখে সাদা সাদা আঠা লাগা। আর চুল গুলো আওলা। পাশেই ব্লাউজ ব্রা ছায়া পড়ে আছে। মনে হচ্ছিল ঘুমের মধ্যই আম্মাকে চুদে দেই কিন্তু পারলাম না। বাথ রুমে গিয়ে হাত মেরে মাল খালাস

new bangla choti golpo. সকাল বেলা নাস্তা খেতে খেতে আম্মাকে বললাম, আম্মা আজকে আর স্কুলে যাব না, শরীর টা বড্ড খারাপ লাগছে। আম্মা আমাকে বলল জ্বর টর আসে নাই তো৷ বলে কপালে হাত রাখল, তারপর মাথা টা বুকে জড়িয়ে ধরে চুলে হাত বোলাতে লাগল। দুধ দুইটা আবার মুখে ঘষা লাগল। এই প্রথম কাপড়ের উপর দিয়া ব্রাহীন নরম দুধের স্বাদ পেলাম৷ উফফ এত নরম কোন কিছু প্র্থিবিতে আছে আমার জানা ছিল না, আমার মনে হচ্ছিল আমি ডুবে যাচ্ছি মাখনের কোন নদীতে। কিছুক্ষন পর সম্মতি ফিরল, ঠিক আছে স্কুলে যেতে হবে না, বাসায় বসে বসে অংক গুলো শেষ করবি৷ বলে পাশের চেয়ারে বসে পড়ল।

[সমস্ত পর্ব
উফফফ মামুনী – 2]
আম্মা এখন পাতলা একটা মেক্সি পড়ে আছে। ভোদার বাল পর্যন্ত দেখা যাচ্ছে। নামে মাত্র কাপড় পড়া আর কি৷ ক্যাসেট প্লেয়ার টা ছেড়ে দিয়ে ঘর ঝাড়ু, মাকড়সা পরিষ্কার, জিনিষ পত্র পয় পরিষ্কার করছে। আমার চোখ সারাক্ষন আম্মার দিকে৷ যখন ঝাড়ু দিচ্ছে তখন দুধ দুইটা নিচে ঝুলে যাচ্ছে আমি চোখ বন্ধ করে দেখতে পাই আমি আম্মাকে কুত্তা চোদা দিচ্ছি আর দুধ দুইটা এইভাবে দুলছে। আবার যখন দেয়ালের মাকড়সা পরিষ্কার করছে তখন মনে হচ্ছে দাড়ায়া আম্মাকে চুদছি আর দুধ গুলো আমার মুখে বার বার বাড়ি দিচ্ছে৷

new bangla choti golpo
যখন জিনিষ পত্র মোছামুছি করছে তখন মনে হচ্ছে আম্মা হাটু গেড়ে আমার ধন চুষছে আমার চুলের মুঠি ধরে ঠাপাচ্ছি৷আমার মনে হচ্ছে সত্যি সত্যি আমার জ্বর চলে আসবে৷ কিছুক্ষন পর আম্মা মেক্সি চেইঞ্জড করে শাড়ি ব্লাউজ পরে আয়নার সামনে দাড়িয়ে চুল খোপা করে রেডি হচ্ছিল। আমার ভাই কে নিয়ে স্কুলে যাবে। ভাই ও রেডি। আমার রুমে যখন আসল দেখলাম পাতলা একটা জর্জেট শাড়ি পড়েছে সাথে সাদা ব্লাউজ৷ বুক দুইটা উচা করা মানে আচল টা দুই দুধের মাঝখান দিয়ে নেওয়া। চর্বি যুক্ত থলথলে পেটের মাঝখানে গভীর নাভি। শুধু নাভিতেই একটা চার ইঞ্চি মানে আমার ধন ঠাপাতে পারবে৷

আধা কাপ মাল ওই নাভীতে এমনি ধরে যাবে। যাই হোক আমাকে বলল তুই থাক, অংক কর আমি তমাল কে স্কুলে দিয়ে আসি৷ এসে তোকে গোসল করায়া দিব। আমি মাথা নেড়ে হ্যা বললাম৷ যাওয়ার সময় পিছন দিকে তাকিয়ে দেখলাম পুরো পিঠ জুরে শুধু ব্রার কালো ফিতা দেখা যাচ্ছে৷ আর পাছাটা পনিরের মত থপ থপ করছে৷ আম্মা চলে গেল। আমি দেখছি স্কুলের পিয়ন থেকে দারোয়াণ টিচার আজকে সকলে তাদের বউকে ঠাপাবে আন্মার কথা ভেবে কাল যেভাবে আব্বা আম্মা কে ঠাপিয়েছে ববিতাকে ভেবে। new bangla choti golpo

আমি গরম হয়ে আম্মার ওয়ার ড্রোব খুললাম৷ উপরের বাক্সেই আম্মার ব্রা পেন্টি ব্লাউজ রাখা৷ দেখলাম সাদা আর কালো ব্রাই বেশি৷ একটা গোলাপি আর লাল ব্রা ও আছে৷ আম্মা ব্রা ফেটিশ আছে মানে ব্রা কেনা এবং পড়া তার নেশা। অবাক হয়ে দেখলাম সব গুলো ব্রা ঈ গোছানো। দশ মিনিট আগে কেউ এই ড্যয়ার খুলেছে তেমন কোন সাইন পেলাম না। দৌরে বাথ রুমে গেলাম গিয়ে দেখি কালকে রাতে আম্মার যে কালো ব্রা টা পেচিয়ে ধনের মাল ফেলেছি সেটা নেই৷

তাইলে কি আম্মা আমার মাল ফেলা আ ধোয়া ব্রা পড়েই চলে গেল৷ আজকে যে কালো ব্রা পড়েছে সেটা তো কন সন্দেহ নেই৷ উফফ মাথা টা আবার গরম হয়ে যাচ্ছে আমি সাহস করে একটা সাদা ব্রা চুড়ি করে নিজের বিছানার তোষকের তলে রেখে দিলাম। রাতে যদি গাদম চোদা হয় তাহলে এইটা শুকতে আর খেচতে কাজে লাগবে৷ ড্রয়ার থেকে একটা ব্রা হারায়া গেলে আম্মা টের ও পাবে না। new bangla choti golpo

আমি টিভিতে শক্তিমান,শাকালাকা বুম বুম এসব দেখছি এর মধ্য আম্মা চলে এসেছে৷ আজান দিচ্ছে আম্মা বলছে অনেক হয়েছে টিভি বন্ধ কর এখন গোছল করতে হবে আয় গোছল খানায়৷

আমাদের গোছল খানা টা উপরে টিন দেওয়া আর এক পাশ বেড়া দেওয়া। কল চেপে গোছল করতে হয়৷ আমি কল চাপছি আর আম্মা শাড়িটা খুলে খুব যত্নে ভাজ করে একপাশে রাখল৷ আমার কল চাপা শেষ হলে আম্মা আমাকে বসিয়ে নিজে দাড়িয়ে আমার মাথায় পানি ঢালছে। আম্মা ও সামান্য ভিজে গেছে বিশেষ করে বুকের কাছ টায় যার কারনে সাদা ব্লাউজের ভিতর দিয়ে কালো ব্রা টা ফুটে উঠেছে৷ মাথা তে সাবান লাগানোর সময় বার বার দুধের ধাক্কা লাগছিল৷

এইবার আম্মা আমাকে দাডাতে বলে আমি দাড়াই৷ আম্মা বলে আজকে তোমার জন্য লুংগি কিনে আনবে তোর আব্বায়৷ এখন থিক্কা বাসায় লুংগি পড়বি। এইটা তে আরাম হবে কি সারাক্ষন জিন্স প্যান্ট পইরা থাকস। রানের চিপায় তো ঘা হইবো৷ এইবার বলল প্যান্ট খোল, আমি প্যান্ট খুলতে রাজি হই না কারন আমার ধন বাবাজি খারায়া আছে৷ আম্মা কিছুক্ষন জোরাজুরি করে আমাকে আবার পানি ঢেকে গোছল করায়া দিল। new bangla choti golpo

আম্মা কেন আমাকে লুংগি পড়াতে চায় আমার কিছুটা বুঝতে অসুবিধা হচ্ছে না৷ গোছল প্রায় শেষ, এইবার আম্মার পালা, আমাকে আরো এক বালতি পানি চেপে দিতে বলে আমি কল চাপতে থাকি৷ ঠিক তখন ঈ দেখলাম আম্মা ব্লাউজের বুতাম খোলা শুরু করছে আমার সামনেই। আমি কল চাপছি আর দেখছি যেই হাত দুইটা উপরে তোলে ব্লাউজ টা খূলছে বগলের ছোট ছোট ঘামে ভেজা বাল দেখে আমার অবস্থা একেবারে টাইট৷ কয়েক সেকেন্ড পর যখন তাকালাম তখন আমার মাল পড়ে যাবে পড়ে যাবে অবস্থা। সেই মাল ফেলা ব্রা, মাঝখানে ফুল তোলা৷

আম্মা আমার সামনেই ব্রা টা খুলে ফেলল ধপ করে দুইটা সাদা পাহাড় পড়ল, আমি সেই সাদা পাহাড় টা তেই চড়তে চাই। নিজের চোখ কে বিশ্বাস করতে পারছি না আম্মা আমার সামনেই ব্রা টা একবার শুকল তার পর দুধ দুলিয়ে বলল হইছে যা! আমি গোছল করে এসে তোকে ভাত দিব। আমি ঠাঠানো ধন টা কোন মতে নিয়ে যেতে থাকলাম, আম্মা পানি ঢালছে শরীরে, ভেসে যাচ্ছে পানির জোয়ার দুই দুধ জুরে অথচ সেখানে আমার মাল ভাসিয়ে ফেলার কথা ছিল৷ new bangla choti golpo

দুপুর বেলা। আমার আম্মার একটা স্বভাব দুপুর বেলা খাওয়ার পর ঘুমানো। আম্মা নিচে বালিশ দিয়ে শুয়ে আছে। পড়নে পাতলা সুতী শাড়ি আর হলুদ ব্লাউজ। আম্মা আমাকে ঢাকল বলল পেট আর বুকটা গ্যাস্ট্রিক এ ব্যথা করছে একটু টিপে দিতে। আম্মা তার বুক থেকে শাড়ির আচল উড়িয়ে দিল,নাভি টা লেংটা করে দিল। আমি প্রথমে থল থলে পেট চিপতে লাগলাম। ময়দা মাখা যেভাবে করে সেভাবে পেট টাকে মাখাতে লাগলাম৷ যেখানে হাত দেই এক দলা মাংস আমার হাতের মুঠি ভরে উঠে।

আম্মা চোখ বন্ধ করে মাঝে মাঝে জিহবা টা দিয়ে ঠোট গুলো ভিজিয়ে দেয়৷ তার পর আমি আস্তে আস্তে উপরে উঠতে থাকি মাঝে মাঝে হাত গুলো দুধে চলে যায়। আম্মা কিছু বলে না তারপর উপর হয়ে বলল কোমর টাও টিপে দিতে আমি এইবার পাছা টিপতে লাগলাম মানে ডলতে লাগলাম৷ আমার মনের মধ্য উত্তেজনা বেড়ে গেল জোরে কসিয়ে পাচায় রকটা থাপ্পর মারলাম। এত নরম পাছা যে আম্মার শরীর ঝাকিয়ে উঠল। আম্মা শুধু আইই ই ই করে একটা শব্দ করল, তারপর বলল বাহ সোনা, ব্যাথা টা কমছে, মাঝে মাঝে এই রকম বাড়ি দিস। new bangla choti golpo

আমি আবার জোরে চরাম করে মারলাম আম্মা আবার বলে উঠল উফফ ফ ফ। কিছুক্ষন আম্মা কে কাপড়ের উপর দিয়েই টিপলাম থাপরালাম মাঝে মাঝে সে আ ই ই… উ
ম ম.. য়ুহ য়ুহ করল, তারপর আবার সোজা হয়ে শোল আমি আবার পেট চিপতে লাগলাম, ব্লাউজের মধ্য দিয়ে কালো মোটা দুটি বোটা দেখা যাচ্ছিল আমার সাহস টা পাছার থেকে বেড়ে গেল আস্তে গিয়ে পুড়ো দুধ টা এক হাতে নিয়ে টেনিস বলের মত স্পঞ্জ করলাম.

আম্মা কিচ্ছু বলল না ভাগ্য আমার বলা বাহুল্য আমার এক হাতে আমার আম্মার একটা দুধ আটে না মনে হয় হাতটায় হারায় যায় দুধের মধ্য৷ আম্মা খালি পা দুটো যত সম্ভব ছড়ায় দিয়েছিল,আমার মনে হচ্ছিল আরামে ছডায় দিছে। আরেক টা দুধ টিপতে যাব অমনি আমার বন্ধু ডাক দিল, ক্রিকেট খেলার জন্য আমি তাও দুধ টা টিপ দিয়ে বের হয়ে গেলাম। new bangla choti golpo

আমাদের বাসাটা বড়, বাড়িটা বাউন্ডারী করা। এর মধ্য ই ঊঠান, আমি আর আমার বন্ধু ক্রিকেট খেলছিলাম। হঠা ত দেখলাম আমার আব্বার অফিসের কলিগ নাজমুল আংকেল আসল। দুপুর তখন ৪ টা বাজে। এখন তো নাজমুল আংকেলের অফিস এ থাকার কথা অফিস ছুটি হয় বিকেল ৫ টা৷ আমি আমার বন্ধু নিলয় কে বললাম আজ আর খেলব না তুই বড় মাঠে চলে যা ওইখানে বড় ভাইরা আছে, শর্ট বাউন্ডারী খেলা হবে। আমার বন্ধু দ্রুত চলে গেল৷

আমি আমাদের দরজার পাশে এসে দাড়ালাম। নাজমুল আংকেল দরজার কড়া নাড়ছে৷ আম্মা বোধহয় ঘুমিয়ে গেছে যার কারনে খুলছে না, আংকেল আবার দরজা কড়া নারল। নাজমুল আংকেল দেখতে খুব সুন্দর, লম্বা চোরা, কঠিন চেহারা, সারা টা শরীর পেটানো মনে হয় কোন স্পোর্টস ম্যান। শার্টের ভিতর থেকে কঠিন শরীর বোঝা যায়৷ আব্বার থেকে বয়সে ছোট ২৮ ৩০ হবে এখনো বিয়ে করে নি৷ আমার আব্বা যে বিপদে পড়েছে, মহিউদ্দিন কে টাকা দিতে হবে সেই টাকার কিছুটা নাজমুল আংকেল আব্বাকে ধার দেওয়ার কথা। new bangla choti golpo

সেই সুবাদেই আমাদের বাসায় আগমন। আম্মা দরজা খুলল, চোখ না খুলেই মানে ঘুমের ঘোরে ভেবেছে আমি অথবা আব্বা। আমি নাজমুল আংকেল ঘরে ঢুকতেই পিছনের জানালায় চোখ রাখলাম। এইখান টা তে তেমন কেউ আসে না কারন ড্রেন। দেখলাম আম্মা বিছানায় গিয়ে শুয়ে পড়ল আর শাড়িটা পাছার উপর তুলে দিল। আম্মা ভেবেছে আব্বা হলে ভালো আমি হলেও ভালো দু জন কেই গরম করা যাবে। আম্মা র একটা বেড রেপুটেশন আছে ঘুমালে কাপড় ঠিক থাকে না।

নাজমুল আমার থাপড়ানো পাছা দেখে আর কি বলবে প্যান্ট এর উপর ধন টা হাতালো। আম্মার পাশে গিয়ে বসল বলল ভাবী কি ঘুমান! আম্মা কোন জবাবা দিল না। ভান না কি আমি জানি না, আম্মার মতি গতি বোঝা অনেক দায়। আম্মা পড়ে রইল, নাজমুল আমার গালে হাত রাখল, মুখ টা কানের কাছে রাখল আবার হালকা করে ঢাকল। কোন খবর নেই৷ সে বিছনা থেকে উঠে দারাল চেইন খুলে ধন টা বের করল। আমি ছেলে হয়ে বলছি খুব সুঠাম ধন, আট ইঞ্চি বড় মুসলমানী ধন, বিচিতে কিংবা কোথাও বাল নেই৷ new bangla choti golpo

আম্মার থলথলে পাছা দেখে তার ধনের আগা প্রি কামে ভিজে গেছে, হাতে আরেক টু থু থু লাগায়া ধন টা কে ঢলতে লাগল। পুরুষ মানুষের মন। সামনে উদাম পাছাদ এক ধুমসি মাগী শুইয়া আছে কতক্ষন আর সহ্য করা যায়। নাজমুল আংকেল জাসট বিছনায় উঠে পাছাটার খাজে ধন টা রাখল আর দুই হাত দিয়া পাছাটাকে ধনের মধ্য মোড়াতে লাগল। পাছার খাজে ধন আর দুই হাতের দুই বৃদ্ধা আংগুল দু পাশ থেকে ধন টা কে ব্যারিকেট করে ঠাপ দিতে লাগল।

আম্মা এই প্রথম কথা বলল কি হল কালকে রাতের ববিতার ভুত মাথা থেকে নামে নাই নাকি কাউরে দেইখা হিট খাইছ! আমি সিউর আম্মা ইচ্ছা কইরা এই নোংরামী টা করতাছে। নাজমুক কোন কথা নাই সে আরো জোরে কোমর নাড়াতে লাগল৷ আম্মা আবার বলল এক রাতে তোমার ধন দেখি দুই ইঞ্চি বড় হইয়া গেল আবার শক্ত ও বেশী। এক রাতের চোদনে দুই ইঞ্চি বাইরা গেল দেখছ অভিনয় কইরা চুদলে কত মজা। নাজমুল এই গুলা শুইন্না আর নরম পাছার মধ্য ধন ঠপাতে ঠাপেতে আহ আহ আহ আহ ও মা গো বলে গল গল করে পাছার খাজের মধ্য ঈ মাল ফালায় দিছে। new bangla choti golpo

সাদা থকথকে মাল পাছা ভরে উঠল। আম্মা বলল স্যারের বঊ রে ঠাপাইলা না, মাগীর যে পাছা বইলা যেই উপুর শোয়া থেকে নরমাল শুতে গেল ঠিক তখন ঈ নাজমুলের চেহারা সামনে,আম্মা পুরা হতবাক, নাজমুল বলল। ভাবী কসম আপনার পাছাটা দেইখা থাকতে পারি না ই৷ বিয়া শাদী করি নাই। লেংটা পাছা দেখক্ষা মাথা ঠিক ছিল না, আজকে দরকার হইলে জেলে যামু তাও শান্তি এই রাম ধুমসি পাছা ঠাপাইছি। আম্মা পাছা থেকে মাল টা মুছতে মুছতে একটা মুচকি হাসি দিল।

ভাবী আমি টাকা আনছি এই নেন ফেরত দিতে হবে না বলে সে টাকাটা পকেট থেকে বের করে ড্রেসিং টেবিলের মধু রাখল। আম্মা কিচ্ছু বলছে না.. যেই নাজমুল ধন টা প্যান্ট এর মধ্য ভরে চেইন লাগাতে যাবে অমনি আম্মা বলে উঠল ছোট বাবু কে আরেক রাউন্ড খেলবে নাকি ক্লান্ত হইয়া গেছে। নাজমুল জাসট হাসি দিয়ে ধন টা বের করল, এসেই আম্মার মুখের সামনে নাড়াতে লাগল। আম্মা ধন টা হাতের মুঠোয় নিল বলল এই বাবু তুমি এত সুন্দর কেন? দুধ খাবে বলে সেই বিখাত ব্লাউজের ভিতর ধন ঢুকায়া দিছে। new bangla choti golpo

নাজমুল ভাবী উফ ফ.. কিচ্ছু চাই না একবার চুদতে দিন, ভোদা ঠাপাতে দিন প্লিজ ভাবী। আম্মা ধনের উপর দুধ ঝাকাতে লাগল বলল নিশচ ই।।। বলে ধন টা দুধ থেকে বের করে মুখে ভরে চুষতে লাগল। নাজমুল ও মুখে ঠাপাতে লাগল তার বিচি গুলো মুখে জোরে জোরে বাড়ি খেতে লাগল। আম্মা মাঝে মাঝে থু দেয় আর বিচি দুটো চুষতে থাকে। মজার ব্যাপার হচ্ছে আন্মা ও এক টুকরা কাপড় খুলে নাই, নাজমুল কেবল প্যান্ট টা হাটু পর্যন্ত নামানো। আম্মা দাড়িয়ে গেল, ধন টা মুঠ করে ধরে ড্রেসিং টেবিলের সামনে আসছে, নাজমুলের টাই টা টেনে নিজের গলার সাথে পেচিয়ে রেখেছে। টাকা গুলো সামনে পড়ে আছে।

আম্মা বলছে টাকা গুলো সামনে থাক, তুমি আমারে আয়নায় দেখতে দেখতে চুদবা। মাঝে মাঝে নিজেরেও দেখবা৷ মাগী ঠাপাইতে নিজেরে দেখলে হিট উইঠা যাইবো। খবর দার আমার না হওয়া পর্যন্ত মাল ফেলবা না।
নাজমুল পিছন দিয়া আম্মারে ঠাপাচ্ছে। বেল্টের টিং টাং শব্দ করছে৷ আহ আহ আহ আহ উম উম আমারে বিয়া করবা ভাবী, তোমার গুদ সারা জীবন চুদতে চাই৷ new bangla choti golpo

তোর মত এত বড় ধন আর শক্তশালী ঠাপ খাওয়া তো আমার ভাগ্য। গায়ের শক্তি দিয়া কোমর নাচা। বাবাগো সারা জীবন ছয় ইঞ্চির ঠাপ খাইছি বড় ধনের ঠাপ কেমন বুঝি নাই। আল্লাহ তুমি আমার আশা পুরন করছ। মার জোরে মার. মাদার চোদ ভদ্রগিরী একবারে করবি না, মুখে যা আসে তাই কবি দরকার হলে আমারে ব্যাশ্যা চোদা,খানকি মাগী, বারো ভাতারী যা মন চাই কবি। চোদ মাদার চোদ। ঠেল জোরে ঠেল।
আহ আহ আহ আহ থপাস থপাস পাছায় বাড়ি আহ আহ আহ উফ মাগী পাছা টা কি তোর। ও ঈয়েস..ভাবী ইয়েস ইয়েস বল.

ইয়েস ইয়েস ইয়েস.. জোরে মার.. দুধ গুলা কি করতে আছে। চিপ শালা.. লাল কইরা ফালা চিপ্পা..
নাজমুল থাপাস কইরা ব্লাউজ টা গেঞ্জির মত কইরা দুধের উপরে উঠাই দিল। ঠাপের সাপোর্ট হিসাবে এখন দুই দুইটা রে খামচায়া ধরছে৷ উফ আহ আহ আহ ভাবী বল ফাক মি হার্ডার, ফাক বেবী..
আম্মার দুধ দুইটা লাল হয়ে যাচ্ছে ইংরেজি চোদাইতে পারমু না, বাংলায় হিট বেশী৷ আয়নায় দেখ নিজেরে কেমনে ঘোরার মত আমারে ঠাপাইতাছস। new bangla choti golpo

একটু কোলে নিয়ে চোদাস না। প্লিজ..এইরাম লম্বা চোরা শক্ত শরীর তো পাই না। দেখতাম কোল চোদা খাইয়া কি আরাম।
নাজমুল কথা না বইলা জাসট চুলের মুঠি ধরে সামনের দিকে ঘুরায়া আম্মারে কোলে তুইলা নিল৷ নাজমুল আম্মার শাড়ি ধইরা আছে কোমরের উপরব আর আম্মা গলায় ঝুলে নিজে ঠাপাচ্ছে৷ ঠাপানোর তালে তালে দুধ গুলা যেন পেন্ডুলাম হয়ে গেছে।
আহ আহ আহ আহ আহ এইরাম লম্বা ধনের লম্বা পুরুষের কোলে উইঠা ঠাপ খাওন আমারে পুতুল আপা বলছিল। এখন বুঝ তাছি কি সুখ৷

আহ আহ আহ পুতুল আপা কে?? সে অন্য একদিন কমু আমারে হাইটা হাইটা চুদস না কেন মাদার চোদ। হাটতে হাটতে চুদতে চুদতে আমারে আমার ছেলের রুমে নিয়ে তার বিছনায় ফালায় চুদ। আম্মা ঘারে ধরে উঠবস করছে আর নাজমুল ছ্যাছরায়া ছ্যাছরায়া হাটছে প্যান্ট তো পুরা খুলা না। আম্মার এতে ভালো লাগছে কারন আস্তে যাওয়া জোরে চোদা৷ new bangla choti golpo

আমার মন ভরে গেল আম্মা আমার বিছনায় চোদা খেতে চায়৷ আমার বিছনায় কি৷ কখন যে আমি ধন বের করে খেচা শুরু করছি আমি জানি না। নাজমুল আম্মাকে আমার খাটে এনে ধপাস করে ফালাল। তারপর পিষ্টনের মত স্পিডে কোমর নাচাতে লাগল আহ আহা আহ আহ খানকি মাগী ছেলের বিছনায় কেন!! এইখানে চোদা খাইতে তোএ এত সাধ কেন ! আমি এখন তোরে আমার ছেলে ভাবতাছি মাদার চোদ। তুই এখন আমার ছেলে চোদ মা কে। নাজমুল আরো গরম খেয়ে গেল উফফ মামুনী।।

ফাক ফাক আহ আহা হা। আম্মা এইবার নিজে উঠে নাজমুল কে আমার বিছানায় শোয়ালো, নিজে নাজমুলের উপর ঊঠে পাগলের মত উঠ বস করতে লাগল। আহ আহ আহ মামুনী তোমাকে চুদছে, আম্মার দুধ খাবা, আহ আহ আহ আজ বাবা আসুক বলব দেখো তোমার ছেলে আমাকে চোদে কি করছে। দুধ চোদা খাবা। new bangla choti golpo

নাজ মুল নীচ থেকে তল ঠাপ দিচ্ছে আহ মামনী,আহ মামুণি, আহ আম্মা আহ ছেলের ধনের উপর লাফাও আহ আহ৷ মা চিটকার করে বলে উঠে ওরে মাদার চোদ আমার শেষ!! ছেলের বুকে বেশীক্ষন লাফানো যায় না। !! আমার হয়ে এল.. আহ আ আ আ আ আ আ মা দা দ দ র চো দ দ দ। আম্মা উঠে নিজে হাটু গেড়ে মাটিতে বসল। নাজমুল মামুনী আহ মামুনী এই নে মাল বলে সারা মুখে মাল ছিটায়া দিল আর গ র গর করতে লাগল.. উম উম উম হো হো হো। আম্মা যখন নাজমুলের মাল ভর্তি ধন চুষছিল তখন আমার ধন মাল ফেলে শান্ত হয়ে পড়ে…

bangla chotigolpo. মাগরীবের আজান পড়ছে, বাধ্য ছেলের মত আমাকে বাসায় ফিরতে হয়েছে৷ খেলাধুলা না করেও আজ আমার মন বিষন ভালো কারন যেই খেলা আমি দেখিছি সেটা কেবল আমার মত ছেলেরা জানে সেটা কত আনন্দ ময়। সন্ধ্যায় আম্মা বিস্কুট আর চা খেতে দিল। আমি চা টা খেয়ে পড়তে গেলাম৷ ইংরেজী বই টা নিয়ে পড়তে লাগলাম। কারন এই সাবজেক্ট টা আমি পড়তে ভালোবাসি। আর মাথা থেকে এসব চিন্তা বাদ দিতে হবে। পড়াশোনা টো করতে হবে। আম্মা মাথায় তেল দিচ্ছিল। পড়নে পাতলা মেক্সী।

[সমস্ত পর্ব
উফফফ মামুনী – 3]
এর মধ্য দরজায় ধাক্কা। আম্মা আমাকে দরজা খুলতে বললন,আমি বিরক্ত নিয়ে দরজা খুলতে গেলাম। দরজা খুলে দেখি চির চেনা মাগী পুতুল আর রুবী দাড়িয়ে। পুতুল আন্টির বর্ননা টা একটু দিয়ে নেই। পতুল আন্টির নামের সাথে শরীরের আসলেই মিল আছে। পুতুলের মত শরীর। ধব ধবে সাদা মানে ফর্সা গায়ের রং, হাইট ৫ ফুট ৪ ইঞ্চির মত হবে, বয়স ৩০ ৩২ হবে। একটা গোলাপী ব্লাউজ,আর প্রিন্টের শাড়ি পড়ে আছে৷ দুধ গুলো উনার সাইজের থেকে কয়েক ইঞ্চি ছোট ব্রা পড়ে খাড়া মানে টাইট আর উচা করে রাখে।

chotigolpo
পাছা টা চওড়া ধরেন মুন মুন সেনের মত। উনার শরীর দেখলে যত সেক্স ঊঠে তার চেয়ে বেশী উঠে উনার চেহারা দেখলে৷ কেমন কামুক একটা মুখ, ঠোট গুলো পাতলা আর ভেজানো থাকে। উনার ২ তালা একটা বাড়ি আছে। এক ছেলে এক মেয়ে৷ এলাকায় উনাদের অন্যতম বড় লোক বলা হয়। রুবি পুতুল আপাদের বাসায় ঈ ভাড়া থাকে। উনার স্বামী বিদেশ থাকে। তিন বছর হল বিয়ে হয়েছে। একটা মেয়ে আছে। বিয়ের প্রথম ৭ দিন, আর বছর দুই য়েক আগে ১৫ দিন উনি উনার স্বামীর চোদা খেয়েছে৷ বাকি সময় টা উপোস।

রুবী আন্টি দেখতে মোটামুটি মোটা। অনেক টা চাবী পর্নের ভাষায়। থল থলে বড় বড় দুধ আর পাছা। আম্মা এবং পুতুল আপা থেকে অনেক বড়। বিশাল দুধের জন্য উনি শাড়ি ব্লাউজ পড়ে না। সেলোয়ার কামিজ পড়ে তার মধ্য বেশীর ভাগ সম ঈ উরনা ঠিক রাখতে পারে না। ভাই কাপড়ের উপর দিয়া ব্রা হীন দুইটা ধামসা দুধ যাদের দেখার সুযোগ হয় নাই তারা বুঝবে না এটার ফিলিং কি। অনেক কথা হল এইবার গল্পে ফিরি৷ chotigolpo

আমি দরজা খুলতেই তারা ঘরে ঢুকল। আমি তাদের পিছন পিছন। আম্মা চিরুনী টা রেখে, ভাবী আসেন আসেন বলতে লাগল তারা বিছানায় গিয়ে বসল। দাড়ান চা দিচ্ছি, আম্মা বলতে লাগল আর আমি পড়ার টেবিলে গিয়ে বসলাম। আগেই তো বলেছি এক রুমের কথা আরেক রুমে অনায়াসে কোন বাধা ছাড়া স্পষ্ট শুনতে পাওয়া যায়৷

ভাবী… বলেন কি অবস্থা৷
পুতুল আন্টি চায়ে চুমুক দিয়ে বলল..ভাবী গোছল করলেন যে, ভাই দুপুরে আসছিল নাকি???
না না ভাবী গরম লাগছিল..
রুবী আন্টি বিস্কুট কামড় দিয়ে ভাবী দিন দিন কিন্তু আপনে হেব্বী সেক্সী হচ্ছেন। আপনেরে দেখলে আমার ঈ কি গরম লেগে যায়। chotigolpo

তিন জন একসাথে হেসে দিল..
রুবী বলল.. ভাবী একটা জিনিষ খেয়াল করালাম, পুতুল আপাও আমার সাথে একমত, নিলয়ের আব্বা নাজিম সাহেব আমার দুধের দিকে পলকহীন চাইয়া থাকে। উনার বঊ টা ব্যাংকে চাকুরী করে আর যে রাগী কিচ্ছু মনে হয় করতে দেয় না রাতে৷ এমন মায়া নিয়ে তাকাই থাকে।..

পুতুল আন্টি উনি সবার দুধের দিকে ই তাকাই থাকে। আম্মা বলল দেখেন ভাবী এসব কথা এইভাবে বললে হয় না। আপনেরা তো আসেন এইখানে গরম টা ঠান্ডা করতে মুখে যা আসে তাই বলবেন তাইলেই না মজা।
রুবি আর পুতুল হাইসা দিল। ভাবী নাজিম সাব যেমনে আমার দুধের দিকে মায়া নিয়া তাকাই ছিল, মায়া লাইগা গেল, আমার অবস্থা তো বোঝেন মন ডা কইছিল দুধ দুইডা বাইর কইরা শালার মুখের ভিতরে ভইরা কই শালা চোষ! chotigolpo

তোর বঊ বোঝে না তোর ধন আছে আমার জামাই বোঝে না আমার ভোদা আছে। ধনে ভোদা যেহুতু দুই জন দুইজনরে চিনসে তাইলে চোদ আমারে! আমার ও শান্তি তোর ও শান্তি। কিন্তু শালা মনে হয় বেশিক্ষন থাকতে পারব না।
পুতুল আপা বলল দেখ পুরুষ মান্সের বাড়া, তোমরা মনে হয় জান না ধনের আরেক নাম বাড়া৷ বাড়ার আগায় মাল আইসা থাকে খালি শরীর দেইখা শরীর পাইলে সেইটা ছাইড়া দেয়৷ নাজিম সাহেব যে নাহার কে ছোট বোন বইলা মাঝে মাঝে ঝড়াই ধরে সেইটা আর্ধেক টা মাল ফালানোর জন্য।

আম্মা বলে উঠল হ ভাবী, এইডা খেয়াল করছি মাঝে মাঝে কুনুই দিয়া আমার দুধ ধাক্কা দেয়।
রুবী কইল শালার লাজ সরমের ডর আমার নাই কিন্ত কেলেংকারী হইয়া যাইব। ছাড়াছাড়ি হইয়া যাইবো, আমার মেয়েটার কথা ভাবী, নাইলে একদিন বাসায় ডাইকা আইন্না কুইতাম শালা চোদ আমারে, তোর বঊ আরেক জনের পুটকি মারা খায়। ঠাপ খায় ব্যংকের ম্যানেজার এর কাছে৷ chotigolpo

দেখ গিয়া ম্যানেজার তোর বঊরে চোদন দিতাছে টেবিলের উপরে ফালায়। খানকি মাগী হয়ত এ এ এ আ আ আ করতাছে। আমারে ঠিক ওইভাবে চোদ৷ দেখ তোর বঊয়ের থাইক্কা ডাবল বড় আমার দুধ। পুতুল রুবীর দুধ টিপ দিয়া বলল হুম নরম ও আছে৷ সবাই হেসে দিল।

আম্মা ভাবী আপনি বাড়া শিখছেন কই থিক্কা.
লজ্জার কথা কি বলব, তোমগো কাছে তো আর গোপন কইরা লাভ নাই। রাশেদ তো বড় হইয়া গেছে। এস এস সি পরীক্ষা শেষ। সারাক্ষন ঈ বাসায় থাকে। আমার ছেলেটা তো দেখছেন কি লম্বা চোরা। আমার মাঝে মাঝে মনে হয় এত তারাতারি ও বড় হইয়া গেলে কেমনে। তো কাল রাত তখন তিনটা বাজে৷ আপনের ভাইয়ের সাথে এক রাউন্ড খেলা শেষ। chotigolpo

আপনার ভাই আমার বাথরুমে গেল আমি ভাবলাম আমি রাশেদের বাথরুমে যাই৷ গিয়ে দেখলাম ও রুমে নাই৷ বাথরুম থেকে শব্দ আসতাছে৷ আহ আমার বাড়া চোষ, চোষ চোষ আহ আহ আহ। আমি আস্তে করে দরজার ফাক দিয়ে চোখ রাখলাম। দেখলাম আমার রাশেদ হাতে শ্যাম্পু নিয়ে ধন টা কচলাচ্ছে মুখে আমার এক টা ব্রা। আমি তো গরম খেয়ে গেলাম। ও দেখি কিছুক্ষন পর স্টেইট আমার দিকে মুখ করল। উফফ উফফ এত সুন্দর তার ধন টা৷ বাবার থেকেও বড়৷

শ্যাম্পুর ফ্যানাতে পুরো ধন মাখো মাখো৷ গোংগানীর সাথে সাথে বলছে ও মা বাবা তোমাকে চুদতে পারে না তাই না আমি চুদন প্লিজ মা আমার বাড়া খেচো৷ ওর বিচি দুটো এর বড় আমার মনে হচ্ছিল বাপ বেটা মিলে যদি আমাকে চুদত আমার শান্তি হত। বাপের টা ভোদায় ছেলের টা মুখে কারন রাশেদের ধন টা চিকন ললিপপের মত আর এই বয়সেই তো ধন মুখের স্বাদ পাবে। সাবান দিয়ে গা ঘষলে এক ধরনের শব্দ হয়। আর শ্যাম্পু দিয়ে ধন খেচলে চ্যাট চ্যাট চ্যাট স্লোপ স্লোপ আওয়াজ হয়৷ উফফ কি অসাধারন৷ chotigolpo

হঠা ত দেখলাম ও পুতুল পুতুল করে আমার একটা ছবি বের করল যেটা তে আমি হাসি দিয়ে আছি খালি মুখ টা, যেটা কয়েক বছর আগে হারাই গেছিল। ঘন ঘন থকথকে তাজা আমার ছবির মুখে চিরিক চিরিক করে পড়ল। রাশেদ চোখে মুখে আমি যে শান্তি দেখতে পেলাম তা বোঝাতে পারব না। এই মাল যদি আমার মুখে ফালাইতো তাইলে বোধহয় ও আরামে অজ্ঞান হইয়া যাইতো৷ দেখছ ছেলেমেয়ের কি অবস্থা আমাদের নিয়ে৷

রুবী বলে উঠল.. ভাবী কি তাহলে রাশেদ কে সুযোগ দিবেন।
পুতুল যাহ! পাগল হইছস! ও ইয়াং ছেলে একটু আকটু ভাববে। আশে পাশে তো আর মেয়ে মানুষ নাই। কলেজে টলেজে উঠলে প্রেমিকা টেমিকা হলে ঠিক হয়ে যাবে। chotigolpo

আম্মা এবার উঠে দুই জনের সামনেই মেক্সি আলগি দিয়া দিল। দুই জনেই অবাক হয়ে গেল কি ব্যাপার ভাবী। আম্মা বলতে লাগল আমি যে ব্রা টা পড়ে আছি দেখতাছ কালকে সেখানে আমার ছেলে আধা কাপ মাল ঢালছে। এই যে দেখো মালের দাগ। ও… আইস শালা বলে উঠল পুতুল.. এই মাল ওয়ালা ব্রা আমি ধুই নাই৷ পইরা স্কুলে গেছি, বাজারে গেছি গোছল করছি এখনো পইরা আছি৷ আজকেও একটা বাথরুমে রাইখা আসছি। খেইচা ব্রা তে ফেললে ভালো। ছেলের মালের গন্ধ যে কোন মা কে উত্তেজিত কইরা ফালায়৷

সব ছেলের প্রথম দুধ দেখে মায়ের৷ প্রথম চোদার ইচ্ছা জাগে মায়ের৷ সেক্স হইলে হইল না হইলে নাই৷ ছেলের কথা ভাবলে তোর হিজরার চোদা খাইলেও ভালো লাগবে। এই টা অন্য জগত। আমার ছেলেটা রাশেদের মত লম্বা স্বাস্থ্যবান নয় তাই বইলা কি আমি ভাবী না আমার ছেলে আমার বুকের উপর উইঠা তার চার ইঞ্চি ধন দিয়ে মামুনী মানুনী বইলা দুধ ঠাপাইতাছে৷ পিচিক পিচিক মাল আমার সারা দুধে ছিটাই দিছে৷ chotigolpo

এই গুলা ভাবলেই অন্য রকম নেশা আইসা যায়৷ তোর কাজের ছেলেটা কে তো তুই লাগাইতে চাস রুবী আজকে থিক্কা ছেলে ভাইবা দেখ.. কেমন গরম হোস আমারে জানাইস..

পুতুল আন্টি বলা শুরু করল – ভাবীর কথা যুক্তি আছে এইটা শুধু কল্পনা। ভাবতে আরাম লাগে। ভাবী একটা টিপ্স দেও না। আজকে যেন আপনের ভাই দুই মিনিটেই মাল ফালায়া দেয়.. প্লিজ ভাবী প্লিজ..

আম্মা বলা শুরু করছে কালকে আপনের ভাইরে এমন গাদম দিলাম যে ধন নাকি ব্যাথা হইয়া গেছে। কালকে আপনের কথা মত দুধ চোদা খাইলাম। আপনের ভাইয়ের তো জীবনে প্রথম। দুই মিনিটে আউট৷ তবে হেভি খেইপা গেছিল যেই দুই মিনিট ঠাপাইছে মনে হইছে টাইন্না ধন ছিড়া ফালাইবো। আমার চুলের মুঠি ধরে জাস্ট ঝড়। প্রথম বার তো আমি বুঝছি ব্যাচারা ঘাইমা শেষ। পরে কি করছি শুনেন যেইটা আপনে করবেন.. chotigolpo

আপনেরে ভাই কি কখনো আপনের পা দুইটা কান্ধে তুইলা চুদছে?
পুতুল আন্টী বলল হ্যা পা দুইটা কান্ধে নিয়া পা চুষতে চুষতে ঠাপাইছে..

আম্মা এক্সিলেন্ট… আপনে এখন উল্টা টা করবেন। ভাইয়ের পা দুইটা নিজের কান্ধে তুইলা নিবেন তারপর বিচির নীচ থেকে পাছার ছিদ্র পর্যন্ত একটা দাগ আছে। যদি বাল থাকে তাহলে তখন ঈ নিজে পরিষ্কার করে দিবেন আবার না ও দিতে পারেন আপনার ইচ্ছা দেন ওই লাইন টা তে আগে থু থু তু দিয়া ভিজাই নিবেন দেন চাটতে থাকবেন। যদি ঘিন না থাকে পুটকির ছিদ্রা টা ও জিহবা দিয়া চাটবেন।

মাঝে মাঝে বিচি চুষতে চুষতে ধন খেচতে থাকবেন আমরা যেমন শুইয়া শুইয়া পা আল্গি দিয়া চোদা খাই তাদের ও পা আল্গি দিয়া চোষন খাইতে হবে৷ দুই মিনিটের মধ্য যদি মাল না ফালায় আমার সাথে আপনে আর কথা কইয়েন না।.. chotigolpo

রুবী বলল আপা আমার কি হবে আমার খুব খারাপ লাগতাছে। আপা আমি কি করব। আম্মা মজা কইরা বলল আমার ছেলে আর পুতুল আপার ছেলেরে নিয়া যা৷ তারা দুই জনের তো তুই আর মা লাগোস না। ইচ্ছা মত ঠাপাইবো। আমার পোলাডা তোর দুধে মাল ফেলব আর রাশেদ মুখে..

আমার অবস্থা শেষ। আমি ধন খেচতাছি এর মধ্য হালকা আওয়াজ আসল পুতুল আপা চোষ আহা চোষ, নাহার ভাবী তুমি আংগুল জোরে ঢুকাও আহ আহ আহ আহ আহ উরি উরি উরি আমি ও মাল ফেললাম, রুবীও শান্ত হয়ে পড়ল।

bangla roleplay sex choti. রাত ৯ টার দিকে বাবা বাসায় ফিরে আসছে… হাতে অনেক গুলো প্যাকেট৷ আমার ছোট ভাইটা কে খালা নানূ বাড়িতে নিয়ে গেছে। এখন বাসায় আমি, আম্মা আর আব্বা। আম্মা কে ডাক দিল তখন আব্বু বাথরুমে হাত পা ধুচ্ছিল… আম্মা একটা প্যাকেট থেকে সুতী লুংগী বের করল ২ টা। এদিকে আয় বলে আম্মা প্যান্ট টা টান দিয়ে খুলে ফেলবে অবস্থায় আমি ধরে ফেললাম। আমাকে দাও আমি পড়ে নিচ্ছি বলে হাত থেকে লুংগি টা নিলাম। আমি জানি প্যান্ট টা খুললেই আমার মাল মাখানো ধন টা আম্মা দেখে ফেলবে। এই ন্যাতানো মাল মাখানো ধন আমি আম্মাকে দেখাতে চাই নাই৷

[সমস্ত পর্ব
উফফফ মামুনী – 4]
আমি লুংগি টা পড়লাম এবং প্যান্ট টা খুললাম। আম্মা আমার প্যান্টের ভেজা অংশ টা তে স্থির দৃষ্টিতে তাকাই ছিল৷ এমন ভাব আহারে কত খানি মাল নষ্ট হল এটা তো আমার পাছায় অন্তত ফেলতে পারতো৷ যাক হোক আমি আমার লুংগীটার গিট লাগাতে পারছি না। কেমন জানি খুলে খেলে যাবে ভাব৷ আম্মা দেখি এদিক আয় বলে লুংগিটা গিট লাগাতে গিয়ে এক ফাক আমার ধন টা দেখে নিল৷ এই প্রথম আম্মা আমার ধন টা দেখল। ধন টা তো আগেই বলেছি বেশী বড় না, আমি গল্পের অতি রংজন পছন্দ করি না তাই স্বাভাবিক আট দশটা সাধারন ছেলের ক্লাস ৭ এ থাকতে যেমন হয় আমার টা তাও ৪ থেকে সাড়ে চার ইঞ্চি হবে।

roleplay sex choti
আম্মা শাড়ি যেভাবে কুচি করে সেভাবে আমার লুংগি টা কুচি দিতে লাগল দাড়িয়ে দাড়িয়ে। আমি আম্মা থেকে হাইটে ছোট বলে আম্মা এই কাজ টা ঝুকে করতে হচ্ছিল যার কারনে। বড় গলার মেক্সি ফাকা হয়ে গিয়েছিল। আমার মাল ফেলা ব্রা তে আবদ্ধ আম্মার বড় দুধ গুলো দেখলাম। জানি না মাল ফেলা ব্রা টা দেখেই হয়ত আবার টং করে দাড়িয়ে যাবে এই অবস্থা। আম্মা ইচ্ছা করে নাকি অনিচ্ছা জানি না লুংগি গা একবার পড়ে যাবে এই ভাবে আম্মা সটান করে লুংগিটা আবার ধরে ফেলল। এত ক্ষন আমার দুটি হাত একটাও লুংগি তে ছিল না কারন লুংগি কুচি করছে আম্মা।

আম্মা লুংগি টা আটকানোর ছলে এলেবারে খপ করে আমি যেভাবে আম্মাকে পেট টিপ দিতে গিয়ে দুধ চিপে দিয়েছিলাম ঠিক সেভাবে আমার ধন টা মুঠোকরে ধরল লুংগির উপর থেকে। আহ আহ কি বলব ভাই আম্মা জোরে চাপ দিয়ে সাইজ টা বুঝে ছেড়ে দিল৷ লুংগি টা কুচি করে আম্মা মাঝেতে বসে পড়ল। আমি হাটতে যাব অমনি আম্মার মুখের সাথে আমার ঠাঠানো ধন টা বাড়ি খেল। আমি কি বলব আম্মা নিজেঈ বলে ঊঠল।আহ হ হ হ হ হ… roleplay sex choti

আব্বা বেড়িয়ে আসল। আম্মা আমাকে বলল তারাতারি বাথ রুমে যা! এমনি তোর শরীর টা খারাপ। প্যান্ট টা নিয়ে যা আম্মার কাপড়ের সাথে রেখে দিস। আমি বাধ্য বালকের মত প্যান্ট টা নিয়ে বাথরুমে ঠুকলাম এবং প্যান্ট টা রাখতে গিয়ে হালকা ব্লু কালারের ব্রা টা দেখলাম। এই বালতিতে আম্মার একটাই কাপড়। আম্মা কেন আমাকে বাথরুমে আসতে বলল কেন প্যান্ট রাখতে বলল এবং সন্ধ্যায় তো শুনলাম ঈ।জাস্ট ব্রার দড়ি বা স্ট্রাপ গুলো ধনে পেচিয়ে ঝাকাতে লাগলাম। বলে রাখা ভালো এইখানে আমি ব্রা দিয়ে ধন খেচছি না, ব্রা স্ট্রাপ গুলো দিয়ে ধন টা কে পেচিয়ে ব্রা টা কেই আগ পিছ করছি।

শরীর ঝাকুনী দিয়ে ব্রা কাপে মাল ফেললাম। আগের বার তো মুছেছিলাম এইবার জাস্ট রেখে দিলাম যাতে আম্মা খুশি হয়। আব্বা প্যাকেটে কি এনেছে দেখি নাই, আম্মাও দেখায় নাই৷ আব্বার মন টা খারাপ কারন একটু আগে আব্বাকে টাকার জন্য চাপ দিয়েছে আরেক পার্টি নাম শুক্কুর মিয়া। মামা তাদের থেকেও টাকা নিয়েছে। মহিউদ্দিন না হয় আম্মাকে চুদছে বলে টাকা নিবে না বলে কথা দিয়েছে কিন্তু শুক্কুর মিয়া তো আম্মাকে ঠাপাই নাই তাহলে??? roleplay sex choti

পরিবারের অবস্থা একটু ঘোলাটে। আম্মা লাইট নিভিয়ে ঘুমিয়ে পড়েছে। আমার মন খারাপ ধুর রাতে কিছু হবে না। ঘুমটা প্রায় চোখে লেগে এসেছিল এমন সময় লাইট জ্বলে উঠল। আমার চোখ খুলে গেল কান খাড়া হয়ে গেল৷ আম্মা প্যাকেট খুলছে তার প্যাচ প্যাচ আওয়াজ হচ্ছে৷ চশমা কেন?? আমি কি চশমা পড়ি। বাহ টি শার্ট, লাগবে না তো মনে হয় টাইট হবে৷ ওরে বাহ ব্রা ও পেন্টি সেট৷ পাজামা টা এত পাতলা কেন???

আব্বা কিছু বলছে না। আম্মা আবার শুরু করল বুঝছি স্যারের বঊ না.. উনি ও চশমা পড়ে, টি শার্ট পড়ে,পাতলা পা জামা পড়ে ভিতর দিয়ে ব্রা পেন্টি দেখা যায় তাই না!!

উঠ ঊঠ মন খারাপ করে কি হবে!! টাকার ব্যাবস্থা হবে, তুমি ইসত্রি করা কাপড় চাপড় গুলো পড়ে নাও। আমি আসছি এগুলো পড়ে৷ তোমার সামনে পড়লে হিট উঠবে না৷ উঠ যা….. আ…. ও। যাওয়ার আগে একটা কাজ কর দেখি ধর তো ড্রেসিং টেবেল টা.. এই পাশে আনো যাতে পুরো খাট টা দেখা যায়৷ roleplay sex choti

আব্বা আম্মাকে জোরে একটা চুমু দিল। বলল তুমি আমাকে এত ভালোবাসো কেন সোনা!!! আই লাভ ইয়ু৷। আম্মা বলল বুঝছি শোনা তোমার আরাম দেওয়াঈ আমার প্রথম কাজ। আমার ছেলে সন্তান তুমি যেন কখনো দুখ না পাও সেটা আমার চাওয়া৷ আমি বুঝে গেলাম এইখানেও কেন আম্মা আমাকে টানল…

ড্রেসিং টেবিল টানার আওয়াজ হল। আমাদের ছোট ডাইনিং টেবিল টাও সরানোর শব্দ হল। তারপর আব্বা জামা কাপড় নিয়ে রান্না ঘরে, আম্মা নিজের ঘরে কাপড় চেইঞ্জ করল।

আমি ইমনি দরজাটা তে চোখ রাখলাম। আব্বা আম্মা যদিও ওইপাশ থেকে লক করে রেখেছে। ড্রেসিং টেবিল টা একপাশে আনাতে পুরো খাট আর ডায়নিং টেবিল টা আয়নার রিফ্লেক্স এ দেখা যাচ্ছে। দুরদান্ত মনে হলে আমার। ওয়ান্ডার ফুল সুযোগ লাইভ চোদা দেখার৷ ওরা প্রি পারেশন নিচ্ছে নিক, আমিও একটু নেই। পার্ভাটের মত মাথায় একটা বুদ্ধি এল… দোকান থেকে কিনে আনা দুটো বার্থডে বেলুন এর মধ্য জগ থেকে ধরে পানি ভিতরে ঢেলে দিলাম। বেলুন ফুলতে লাগল। দুটো বেলুন এখন আম্মার দুধের থেকেও বড় হল অনেক টা রুবী আন্টির মত। তারপর ভালো মত বেলুন দুটো বাধা হল। roleplay sex choti

ভিতরে পানি থাকার জন্য অনেক টা আসল ফ্লেভার আসল৷ আম্মার দুধ অবশ্য আরো নরম। আমি বালিশের মধ্য আম্মার চুড়ি করা ব্রা টা পড়ালাম। ব্রা ভিতর বেলুন গুলো ভরলাম। পুরো একটা দুধ ওয়ালা ব্রা ময় খেলনার মাগী হইয়া গেল। দেখে আমি নিজেই টাসকি৷ ওয়াট এ ওয়ান্ডারফুল টয়। লুংগি টা খুলে যখন ধন দিয়ে বেলুন টা কে বাড়ি মারছিলাম মনে হচ্ছে আমি আম্মার দুধে বাড়ি মারছি। আমি রুমে একা আমার পাশে নকল দুধ অপেক্ষা করছে তাকে চোদার জন্য৷ আগে তো শো শুরু হোক।

আব্বা একেবারে অফিসে যাওয়ার মত করে ইস্ত্রি করা প্যান্ট শার্ট টাই পড়ে রেডি৷ ডায়নিং টেবিলের পাশে দাড়িয়ে৷ আম্মা এক কাপ চা নিয়ে রুমে ঢুকল। আম্মার চোখে চশমা, সাদা টি শার্ট যেটা সাইজ মত না, বাঘের চামড়ার মত কালারের ব্রা ঊচা হয়ে দুধ দুটোকে চেপে ধরে আছে। গ্রে কালারের পাজামা দিয়ে বাঘের চামড়ার পেন্টি ধুমচি পাছার সাথে লেপ্টে আছে। একজোড়া স্লিপার পায়ে৷ roleplay sex choti

আম্মা রুমে ঢুকেই কি ব্যাপার কাজল। দাড়িয়ে আছো যে। বস বস চা খাও..
জ্বী ম্যাডাম..
ম্যাডাম আবার কি! ইয়ু কেন কল মি ক্যামেলিয়া..
জ্বী না ম্যাডাম। ম্যাডাম ডাকতেই আমার স্বাছন্দ্য লাগে৷

অকে অকে ওয়াট এভার ইয়ু ওয়ান্ট।
ম্যাডাম স্যার আমাকে বলেছে উনি খুব কাজে আটকে গেছে, আমার হাতেও তেমন কোন কাজ নেই আপনার কাছে পাঠালো। আপনার নাকি ক্লাবে যাওয়ার কথা৷
ওহ সিউর ক্লাবে যাওয়ার কথা! বাট আই থিংক আই কেন্সেল এট। এখানেই কাজ টা হয়ে যাবে। roleplay sex choti

ওকে ম্যাডাম। আমি কি তাহলে যাই!!
নো নো নো ওয়েট হ্যান্ডসাম…
বলে মা আব্বাকে কাধে ধরে বসিয়ে দিল৷ তারপর রানের দু পাশে হাত বোলাতে লাগল৷
আব্বা কি করবে বুঝতে পারছে না!

ডো ইয়ু ওয়ানা ড্রিয়ংক..
না ম্যাডাম..
কেন বঊ মানা করেছে হা হা হা। প্লিজ বস আমি আসছি বলে মা উঠে চলে গেল। খানিক বাদে কি যেন নিয়া আসছে গ্লাসে করে আমি জানি না।
প্লিজ ড্রিয়ং ঈট।। আব্বা খাওয়া শুরু করল..
আম্মা আবার বলতে শুরু করল.. roleplay sex choti

তুমি কি জান আমি কেন ক্লাবে যেতে চেয়েছিলাম কাজল.. আম্মা আব্বার রানের দু পাশে হাত বুলিয়ে যাচ্ছে।
না ম্যাডাম.. আই ডোন্ট…
আম্মা এবার খপ্পর করে আব্বার ধন টা চেপে ধরল… আই ওয়ান্ট ডিক, বিগ ডিগ লাইক ঈয়ু, হু ওয়ান্ট ফাক মি সো রাফলি বলে প্যান্টের উপর দিয়েই ধন কামড়াতে লাগল। আই এম ইয়ুর ডার্টি স্লাট।

আব্বা চোখ বন্ধ করে বসে আছে৷ আম্মা উঠে এবার নাকে মুখে চোখে চুমুতে ভড়িয়ে দিচ্ছে৷ আব্বা যখন চোখ খুলল দেখল আম্মা টি শার্ট টা খুলে ফেল্বছে পড়নে শুধু সেই বাঘের চামড়ার ব্রা। চোখে চশমা চুল এলোমেলো। চুমু টুমু দিয়ে আবার প্যান্টের কাছে৷ আস্তে আস্তে প্যান্টের চেইন টা খুলল। একটা হাত দিয়ে আব্বার মুখে চেপে আরেক হাতে খপ করে প্যান্ট থেকে ধন টা বের করল। উম উম উম নাইছ ডিক বলে থু বলে ধনে মারল।

আব্বার ধনে একদলা থু এসে পড়ল। আম্মা হাতে আরেক টু থু লাগিয়ে ধন টাকে মেখে নিল। তারপর ধন টা নিয়ে আগ পিছ করতে লাগল। আব্বা শুধু আ আ আ আ আ আ ম্যাডাম আহ আ প্লিজ ম্যাডাম । স্যার এসে পড়বে৷
আম্মা … আসলে আসবে…. দুইটা হাত,দুইটা ছিদ্র,দুইটা দুধ, দুইজনে করবা কি প্রব্লেম।
আব্বা উ উ উ উ উ উ উ কি বললেন ম্যাডাম। আহ… roleplay sex choti

আব্বার জিপার থেকে শুধু ধন টা বের করা। আম্মা এবার বল দুইটা বের করল। জিহবা দিয়ে চেটে ধন টা জিহবা তে বারি দিতে থাকলেন।আব্বা শুধু আও আও আও ওহ অহ কি আরাম কি গরম ম্যাডাম! উফফ ম্যাডাম..
আম্মা এবার জোরে ধন খেচতে লাগল.. আর আব্বার চোখের দিকে তাকিয়ে বলল…
কাজল তোমার বঊ কি তোমার ডিগ সাক করে। ।

আহ ম্যাডাম আগে করত না। এখব চুষে একদম মাল করে দেয় আহ..
বাহ তোমাদের বাংলা কথা গুলো তো এরোটিক..
বলে ওয়াক ওয়াক করে চুষতে থাকল.. মুখের লালা সব ধন গিরিয়ে পড়তে লাগল।
কি কাজল এইভাবে চুষে নাকি আরো হার্ড।। roleplay sex choti

আমি জানি না ম্যাডাম আমার আরামে কিচ্ছু ভালো লাগছে না। তাই বুঝি… দাড়াও আরো আরাম দিচ্ছি
বলে ব্রা টা খুলে উঠে সেই ব্রা দিয়ে আব্বার মুখ বানল তার পর ধন টা নিয়ে সোজা দুধের মধ্য চালান! সোজোরে উঠবস করছে আম্মা। বুকের ঝাকুনীতে চেয়ার সহ কচ কচ করছে৷ আববা মুখে কিছু বলতে পারছে না তার মুঝ ব্রা দিয়ে বান্ধা৷ আম্মা খেপে গেছে..

ফাক মাই টিটস..কাজল হার্ডার.. ফাক মাই বিগ বুবুস হার্ডার.. আহ আহ আহ আহ।
আব্বা ও খেপে গেছে এত্তক্ষন বসে ছিল এইবার দাড়িয়ে গেছে। একটানে মুখ থেকে ব্রা র বাধন খলে আইবার আম্মার গলায় পেচায়া ধরল।
ধন টা অলরেডি আম্মা দুধে বাড়ি দিচ্ছে অনবরত৷ থপ থপ থপ আওয়াজ গেইট পর্যন্ত চলে গেছে আমি সিউর।

আব্বা আন্মার গলার পেচানো ব্রা ধরে দুধ ঠাপাতে লাগল৷
ইয়েস ম্যাডাম৷ ইয়েস। ইয়েস
ইটস মাই ড্রিম টু ফাক ইয়ুর টিটিস। হলি শিট। স্ল্যাপ মাই ডিক ইন ইয়ুর বুবুস প্লিজ৷
আম্মা ঈয়েস ডার্লিং ফাক মাই বুবুস ইজ লং এজ ইয়ু ওয়ান্ট৷ roleplay sex choti

অয়াক থু..
প্যাচ প্যাচ স্ল্যাপ স্ল্যাপ দুধে আর ধনের ঘর্ষন চলছে৷
কাজল টক টু মি৷ ডু ইয়ু ফাক ইয়ুর ওয়াইফ বুবুস..
প্যাচ প্যাচ ওহ ইয়েস৷ হার বুবস ইজ বিগার দেন ইয়ু৷ এন্ড সি প্লে ওয়েল। পুস ইয়ুর হ্যান্ড অন মাই ডিক প্লিজ।।আহ আহ
ইয়েস কাজল.. হার্ডার… ফাক মাই বুবস লাইক আই এম ইয়ুর স্লাট। ফাক ফাক প্লিজ…

অহ ইয়েস ইয়েস ম্যাডাম আই এম কামিং… ফাক মাই বুবজ আন্টিল ইয়ু কামিং। ওহ ইয়েস.. মাই বুবুস ওয়ান্ট ইয়ুর হট কাম।। আহ আহ আহ

আব্বা ঠাপাচ্ছে অনবকত আমি দরজার ওপাশ থেকে আয়নায় দেখছি। ঠিক নাজমুল যেভানে দাড়িয়ে দাড়িয়ে দুধ মারছিল আব্বা সেভাবে দুধ মারছে৷ তবে আম্মাকে এখন বেশী কামুক লাগছে তার চোখের গ্লাস। আব্বার দুর্দান্ত আইডিয়া… roleplay sex choti

আহ আহ আহ ম্যাডাম আই এম কামিং। ইয়েস বেবী কাম ওন মাই টিটিস ইয়েস৷ আহ হ হ হ হুম হ্ হউম হুম.. ও ও ও ও আব্বা গো গো করতে লাগল। ফিনকি দিয়ে আব্বার ধন থেকে মাল বের হচ্ছে যেন গরু জবাই হল। মাল আম্মার দুধ পার হয়ে মুখে গিয়ে ছিটকে পড়েছে। কিছুটা চোখের গ্লাসে পড়েছে। আম্মা ঈয়েস ঈয়েস বেবী ঈটস লাভলী হট কাম আই ঈট ঈট বলে সব গুলো মাল চেটে পুটে খেল। আব্বার ধন এখনো আম্মার দুধের মাঝখানে৷

আম্মা ধন টা বের করে ধনের লাস্ট মালেএ ঝাড়া টা দুধে বাড়ি দিয়ে ফালাল। তারপর আবার চুষল। আম্মা ধন টা মুখ থেকে বের করলে আব্বা ব্রা টা দিয়ে পুরো টা মুছল। কিন্তু চশমার থেকে মালের ফোটা মুছল না। আম্মাকে বলল ম্যাডাম চশমা টা খুলবেন না৷ নাও মাই টার্ন টু প্লে উইথ ইয়ু বলে জাস্ট আছাড় দেওয়ার মত করে আম্মাকে খাটে ফালাল। এমন শবদ হল যেন পাড়াপড়শির ঘুম ভাংগার উপক্রম।

আমার সিউর আমি ডাকলেও তারা শুনবে না। আব্বা এক টানে আম্মার পেন্টি টা খুকে জাস্ট মুখে ভরে দিল। এইবার আম্মার কথা বলা বন্ধ। roleplay sex choti

আব্বা জাস্ট মুখ টা ভোদায় ঢুকিয়ে দিল। দুই টা আংগুল ভোদার মধ্য জোরে আসছে আর যাচ্ছে। প্যাচ প্যাচ শব্দ ময় তাছাড়া জিহবা দিয়ে ভোদার সব রস বের করে দিবে মনে হয় এমন চোষা চুষছে। আম্মা শুধু শক্তি দিয়ে আব্বার চুলের মুঠি ধরে আছে৷ গোংাগানী টা মাফল হচ্ছে কিন্তু পচ পচ শব্দের সাথে শোনা যাচ্ছে উফ ও মাই গড.. অই মাইগড… মাই হাসবেন্ড নেভার ডিড ইট।

অফ কাজল আই এম ইয়ুর স্লাট আনটিল ডেথ। ঈট মাক পুসি..ঈট মাই পুসি..লিক ইট হার্ডার.. লিক ইট। আব্বার হাত একটা আম্মার দুধে। দুধ তো অনেক বড় হাতস আটে না। তাই আব্বা বাচ্চাদের মত দুইটা হাত দিয়ে দুইটা দুধ রে তালি দেওয়ার মত করে থাপরাচ্ছে। কি যে অদভুত শব্দ হচ্ছে ।

ইয়েস কাজল আই আম কামিং… আই এম কামিং… ও মাই গড… আহ আহ হা হা আহ আহ আহ ই ই ই ই ই ই ই ই ই ই ই ইয়াহ৷ আব্বা মুঝ থেকে মাল এনে আমার মুখে ফেলল। সেই মাল দুই জন ঠোটে লেপ্টা লেপ্টি করে খেল।

আমার এই নিয়ে দুইবার মাল বের হয়েছে৷ গেইম আরো বাকি আছে… আজকে দুই জনেই হিট খায়া আছে৷ roleplay sex choti

আয়নায় আমি দেখলাম আব্বা আম্মাকে ড্রেসিং টেবিলের সামনে আইনা দাড় করাইছে। আম্মা হাটু গেড়ে বসে আব্বার ধন চুষছে। ম্যাডাম ধন চুষেন আরো ভালো করে চুষেন৷ মুখের ভিতর কিছুক্ষন রাখেন প্লিজ৷ আম্মা কথা শুনছে আর ওয়াক ওয়াক শব্দ হচ্ছে। আব্বা আবার সেইম মুখ চোদা দিতে থাকল। তবে মজার বিষয় হচ্ছে এইবার আব্বা আয়নায় নিজেকে দেখছে৷ এটাতে তার আরো হিট উঠছে৷ একবার ও আম্মার দিকে তাকাচ্ছে না৷ সারাক্ষন কোমর দুলুনী দেখে যাচ্ছে নিজের ড্রেসিং টেবিল আয়নাতে৷

আম্মা যখন ধন দিয়ে গালে মুখে চড় দিচ্ছে বিচি চুষছে তখন চোখ বব্ধ করে ফেলছে৷ আব্বার হটাত কি মনে হল খানকি মাগী বইলা আম্মারে একেবারে বাচ্চাদের মত কোলে তুইলা নিল। আম্মা কোল চোদা খাইয়া অভ্যাস আছে কেমন করে চুদতে হয় সেটাক জানে। আব্বার ঘারে ধইরা নিজে ক্রমগত উঠ বস করতে থাকে৷ এতক্ষন তো পচ পচ শব্দ হইছে এইবার থপাস থপাস শব্দ হচ্ছিল৷ওহ ইয়েস কাজল হার্ডার হার্ডার৷ আচ্ছা তুমি আমাকে একটু আগে খানকি মাগী বলেছিলে প্লিজ তোমার ভাষায় আমাকে চোদ আমি বাংলা শুনতে চাই। roleplay sex choti

আব্বা হাটছে আর আম্মা উঠ বস করছে। আয়নায় শুধু আব্বা নিজেকেই দেখছে৷ আব্বা বলল স্যার কি আপনাকে কোলে নিয়া চোদে না৷ ওহ নো.. এই জন্য তো আমি ক্লাবে যাই৷ অবশ্য ক্লাবেও কেউ আমাকে কোলে নিয়া চোদে না। ইয়ু আর বেস্ট৷ আমার সাথে বাংলায় কথা বল কাজল, আমার ভালো লাগছে। গালী দাও বাংলায়। আব্বা হাটছে আর কথা বলছে আব্বার গলায় শুধু একটা টাই। ওইটাই আম্মার সাপোর্ট আর কারো গায়ে কিচ্ছু নেই৷

আব্বা বলা শুরু করল ওরে খানকি মাগী দেখ যারে রাতে চোদার কথা ভাইবা বঊরে লাগাইতাম আজকে ও তুই আমার কোলে চোদা খাচ্ছিস। তোর ধুমসি পুটকির জন্য আমার ধন টা দেখাও যাচ্ছে না৷ অহ অহ অহ৷ আম্মা বলা শুরু করল কাজল তুমি আমাকে চুদতে চাইতে উফফ আগে কেন বলো নাই। শুধু শুধু ক্লাবের মতিন সাহেবের ধন চুষলাম৷ ফালতু দুই মিনিটেই নাই৷ উফফ কাজল হাটো কথা বলো চোদো, পারলে আমাকে মেরে ফেল.. আহ আহ আহ আহ আহ।
ইয়েস ম্যাডাম.. ইয়েস.. ইয়েস.. থপাস থপাস থপাস। roleplay sex choti

একবার আম্মা কোল থেকে নেমে গেল। আব্বা সেই সাদা টিশার্ট আবার আম্মাকে পড়ালো। ব্রাহীন যাতে দুধ থল থল করে। আব্বা বলতে লাগল ম্যাডাম আমার ইচ্ছা ছিল আপনাকে এই কাপড়ে পিছন দিয়া চুদমু। ডু ইয়ু ওয়ানা ফাক মি ডগি। প্লিজ ফাক এজ ইয়ু ওয়ান্ট৷। আই ফেভারিট ডগি।

আব্বা দাড়া করায়া বলল ম্যাডাম এইটা আমার বউ শিখাইছে দাড়াইন্না কুত্তা৷ আমি পিছন দিয়ে আপনেরে ঠাপামু আপনে আয়নায় নিজেরে দেখবেন।..

আম্মা কে চুলের মুঠি ধরে আব্বা ঠাপাইতাছে। আম্মা টি শার্ট টা উপরে উঠাই রাখবে মাত্র একটা দুধ বাইরে আরেক্টা টি শার্টের ভিতরে। আমি আয়নায় দেখছি আব্বা আম্মা ওরফে ম্যাডাম আর কাজল কি চোদা টা চোদতাছে। খোলা দুধ টা দুলতাছে,টি শার্টের ভিতর দুধ টা আম্মা ধরে আছে৷ আমার মুনে হচ্ছে আজকে কেউ মারা যাবে। দুই জনেই অস্থির হইয়া আছে৷ আম্মা বলছে কাজল স্ল্যাপ মাই এস হার্ডার৷ ভাই রে ভাই উউহ উউহ হু বলে থপাস থপাস। আম্মা আবার বলছে স্ল্যাপ মাই টিটিস। roleplay sex choti

আব্বা আবার উহু হু করে থপাস থপাস৷ কাজল টক টু নটি। আব্বা শালীর জ্বি আমারে দেখাইয়া দেখায়া দুধ বাইর কইরা রাখস। ক্লাবে গিয়া আরেক ব্যাটার চোদা খাস। কি ড্রাইভার কাজের পোলা মালী এগো রে শরীর দেখায়া গরম করস। ওগো বঊ দুরে বইলা। আজকে সবার পক্ষ থেকে আমি তোরে চুদতাছি খানকি মাগী। আয়নায় নিজেরে দেখ খানকি.. আহ আহ আহ.. আম্মা আয়নায় তাকায় আছে৷ উফফ কাজল কথা দাও তুমি সপ্তাহে অন্তত দুই দিন আমারে চুদবে। প্লিজ কথা দাও!

অকে ম্যাডাম আপনার যখন গরম উঠবে আমারে খালি বলবেন আমি ছাড়া আর কেউ আপনেরে ঠাপাবে না। ম্যডাম একদিন গাড়িতে আপনের চুদতে চাই প্লিজ না কইরেন না। থাপ থাপ থাপ এয়হ এয়হ স্ল্যপ মাই এস মাদার ফাকার। থাপাস থাপাস থপাস ইয়েস গাড়িতে কেন দরকার হলে তুমি তোমার স্যারের সামনে আমাকে চুদবে। শালায় দেখুক কিভাবে চুদতে হয়৷ অহ ইয়েস ইয়েস ইয়েস৷ এই কাজল শোনো না তুমি আমার সাথে এনাল করবে৷ এনাল কি ম্যাডাম থপ থপ থপ। এই যে বলে হাত দিয়ে পুটকি টা দেখাইয়া দিল। ওহ ম্যাডাম.. পুটকি মারব।। roleplay sex choti

আরে মাগী থপাস থপাস। আমার বউ পুটকি চাটা পছন্দ করে একবার মারতে কইছিল মারি নাই। এই নেন ম্যাডাম আজকে আপনের পুটকি মাইরা হাতি খড়ি। আ…. আ…. আ…কাজল আই লাভ ইয়ু। ফাক মাই এস হোল। এন্ড স্ল্যাপ মাই এস… আঠারো বছর মাইয়া মানুষের মত ভোদার মত টাইট তোর পুটকি। আহ আহ আহ আম্মা এবার ক্লান্ত হাত টা ড্রেসিং টেবিল টার উপর রাখল।

আব্বার প্রতিটা ঠাপ আম্মা খাওয়ার পর যে দুলুনি ডেসিং টেবিল টার হয় সেটা একটা ভুমিকম্প। আহ আহ আহ থপাস থপাস থপাস। আই এম কামিং কাজল আই ই ই ই আহ আহ আহ ওহ মাই গড। আম্মা ঠোটে কামড় দিয়ে রাখছে আর এদিকে ড্রেসিং টেবিলের সব মেঝতে পড়ে গেছে। রুমের ভিতর আসলেই ভুমিকম্প হচ্ছে। আমি জেগে আছি বলে না হলে আমি নিজেই ভয় পেয়ে যেতাম।

আবার আব্বা আম্মাকে কোলে তোলে নিল, আম্মার হয়ে গেছে৷ আম্মাকে সে ডায়নিং টেবেলে শোয়ালো। ম্যাডাম আপনে যখন চা নিয়া দুধ দুলায়া আমারে চা দিতেন অন্য খাবার দিতেন সেদিন ই প্রতিজ্ঞা করছি আপনেরে ডায়নিং টেবিলে দুধ চোদা দিব। এইটা আমার বউ নতুন শিখাইছে তো। roleplay sex choti

আহ কাজল প্লিজ ফাক মাই টিটিস বলে ডায়নিং টেবিলে শুয়ে পড়ল। আব্বা লোশন টা মেঝে থেকে নিল এবং সারা দুধে ছিটায়া দিল।আম্মার মাথার কাছে আব্বা। আব্বা দাড়িয়ে। আম্মার মাথা ডা আব্বার বিচির নিচে আর আব্বার ধন আম্মার দুধে। আম্মা আব্বার পুটকির আশে পাশে চাটছে আর আব্বা আম্মার দুধ লোশন ঢেলে একেবারে পিচ্ছিল করে ফেলছে। আম্মা খানিক টা ধন চোষার সময় তে আমি আমার পাশে আমার বানানো বেলুনের বালিশের খেলনা টা নিলাম কারন আমি সহ্য করতে পারছিলাম না৷

আমি আমার ধনে থু থু লাগিয়ে ব্রা ভিতর দিয়ে ঢুকিয়ে দিলাম। দুই হাত দিয়ে বেলুন দুইটা চেপে ধরলাম৷ আমি আর আব্বা এক ই তালে ঠালাতে লাগলাম। আব্বা চুদছে দুধ আমি চুদছি বেলুন কিন্তু বিশ্বাস করুন আমার মনে হচ্ছে আমি আম্মার ঈ দুধ ঠাপচ্ছি। একপাশের আয়না দিয়ে আমি দেখছি আমার বাবা তার বসের বউ ক্যামেলিয়া কে ঠাপাচ্ছে আর এপ্রান্তে কেউ দেখছে না এক ছেলে তার মা কে ঠাপাচ্ছে। আমি কোন শব্দ করছি না বাবার তালে তালে ঠাপাচ্ছি। আমাদের দুই জনের মাল আউট করবে আম্মার গলার গোংগানী । roleplay sex choti

কিন্তু আব্বা কে দেখে হিংসা হচ্ছে কি সুন্দর দাড়িয়ে দাড়িয়ে চুদছে আমার করতে হচ্ছে বুকের উপর ঊঠে। মাঝে মাঝে আব্বা দুধে বাড়ি দেয় আমি বাড়ি দেই বেলুনে৷ আব্বার ধন বেশী দ্রুত গতিতে আসা যাওয়া করছে কারন লোশন আমার তো নাই আমার টা আস্তেই হচ্ছে৷ আম্মা দু হাতে চাপ দিয়ে ধরে আছে দুধ দুটো৷ আব্বা চোখ বন্ধ কইরা ঠাপাচ্ছে। ছেপ ছেপ ছেল আওয়াজে ঘর আনন্দ ময় তার উপরে আম্মার উহ উহ উহ উহ ফাক! ফাক! ফাক! ফাক ইয়ুর ম্যাডামের টিট লাইক দুধ৷

আব্বা বলছে ইয়েস ক্যামেলিয়া ম্যাডাম। সো নাইস টু ফাক ইয়ুর দুধ উফ উফ মাঝে মাঝে লুকিয়ে লুকিয়ে আপনার দুধ ঠেইলা যামু দিবেন তো ম্যাডাম। আমি এই প্রান্ত থেকে বললাম ইয়েস মামুনী তোমাদ দুধ চোদা কি আরাম। আমার এখনো হয় নাই আমি বেলুন ঠাপিয়ে যাচ্ছি দেখি আম্মা টেবিল থেকে নেমে আয়নার সামনে বিসেছে। আব্বা মুখের সামনে ধন খেচতাছে৷ আর আমি এখবো বেলুন ঠাপাচ্ছি আম্মার দুধ ভেবে৷

অহ ম্যাডাম ক্যামেলিয়া অহ অহ অহ উহু উম উম শিট শিট ফাক বলে আম্মার মুখে সাদা ঘন মালের বন্যা বইয়ে দিক আব্বা। বেশীর ভাগ টাই পড়েছে চশমায়। আম্মার মুখে চশমায় মাল দেখে আমি ব্রা র ভিতর বেলুন ঠাপাই আম্মার কাল্পনিক দুধে মাল ঢেলে দেই৷ আমার মালে ভেসে যায় একটা ব্রা আর দুটো বেলুন আর বালিশ৷ roleplay sex choti

আমি শান্ত হতে হতে দেখি আব্বা আম্মাকে সেই টিশার্ট যেটাতে একটা দুধ বেড়িয়ে আছে আরেক টা দুধ আম্মা হাতে কচলাচ্ছে। মাল ভর্তি মুখ আর চশমা নিয়ে মেঝেতে বসে আব্বার দিকে তাকিয়ে আছে৷ পাশেই টাইগার কালারের ব্রা পেন্টি আর স্লিপার। আব্বা ক্যামেরার শাটার চাপল। ক্যারচ করে ফুজি ফিল্মের ৩২ টা ছবির কাউন ডাউন শুরু হল।

রাত রখন তিন টা। আমি আব্বা, আম্মা তিন জনেই ক্লান্ত শরীরে পড়ে রইলাম।

bangla hot sex choti.নাজিম সাহেব বয়স ৪২। ইঞ্জিনিয়ার মানুষ। চুল আধাপাকা৷ স্বাস্থ্যহীন। ঊনার ও একটা সমস্যা উনি বেটে৷ বড় জোর পাচ ফিট হবে৷ এখন আর কাজ কর্ম করে না। সারাদিন বাড়িটা নিয়েই থাকে। গাছগাছিল লাগানো, ছেলেদের স্কুলে আনা নেওয়া এসব।লোকটার স্ত্রী কৃষি ব্যাংকে কাজ করে। উনি সুন্দরী ভদ্র মহিলা। ব্যাসিক্যালি নাজিম সাহেবদের ফ্যামেলী বড় লোক যার কারনে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়েছে এবং দুটো সন্তান ও আছে৷ নাজিম সাহেব আম্মা কে তার ধর্মের বোন বানিয়েছে। নানা বিপদে আপদে কাজে লাগে।আমাদের পড়াশোনার ব্যাপারে সু পরামর্শ দেয়৷

[সমস্ত পর্ব
উফফফ মামুনী – 5]
উনার স্ত্রী সকাল আট টায় বের হয়ে যায় এবং সন্ধ্যা নাগাদ ফিরে৷ এসে আবার বাচ্চাদের পড়াশোনা করায়। বাচ্চা দুটো ও পড়া্শোনায় বেশ ভালো৷ আমার বন্ধু নিলয়ের মা৷ মাস দুয়েক আগে আমি একবার নিলয় কে ডাকতে গিয়েছিলাম তাদের বাসায়। তখন সন্ধ্যা প্রায় হয়ে এসেছিল আন্টি যে কখন বাসায় এসে পড়েছে খেয়াল ছিল না। তাদের বাড়ির দো তলায় ঊঠতেই দেখলাম আন্টি শাড়ির আচল ফেলানো ব্লাঊজ টা খুলে ব্রা খুলছিল৷ ৩৮ সাইজের লাউয়ের মত দুটো দুধ দেখে আমার সেদিন খুব ভালো লেগেছিল৷

hot sex choti
তবে সামান্য ঝুলে যাচ্ছিল কেন সেটা আমার ছোট মাথায় ধরে নাই। উনি সবমময় হাতা লাটা ব্লাঊজ পড়ে৷ সেটা অন্য রকম এক নেশা জাগায় যাই হোক নাজিম আংকেল এ ফিরে আসি৷ বিকেল চারটার মত বাজে। বৃহস্পতি বার বলে আমার স্কুল আড়াই টাই ছুটি হয়ে গেছে৷ আমি ঊঠানে বল নিয়ে ক্যাচ ক্যাচ খেলছি। নাজিম আংকেল তার গাছের বড়ই নিয়ে আসছে আম্মার কাছে৷ পড়নে লুংগি আর সেন্ডু গেঞ্জি। নাহার এই নাহার কই তুই!! এইদিকে আয় বড়ই নিয়ে আসছি৷আম্মা আসছি ভাই।

আম্মা হলুদ কালারের একটা ব্লাউজ পড়া,আর প্রিন্টের সাদা শাড়ি৷ আম্মা কল পাড়ে জানি কি কড়ছিল৷ হালকা দৌড়ে আসায় আম্মার দুধ গুলা লাফায় উঠছিল। আজকে আম্মা কোন ব্রা পড়ে নাই। যার কারনে সাইট থেকে দেখলে স্পষ্ট দুধ দেখা যায় আর যদি কোন কারনে আচল পড়ে যায় তাহলে তো বোটা সহ আস্ত ডাবকা দুধ দেখে চোখের শান্তি। আম্মা নাজিম সাহেবের সামনে এসে আচল ঠিক করার উছিলায় সুন্দর ডাউস ডাবকা দুধ দুইটা দেখাই দিল। hot sex choti

নাজিম আংকেল – এই নে তোর জন্য সবথেকে মিষ্টি ভালো বড়ই গুলা আনছি খাইয়া দেখ।
আম্মা- বাহ। নাজিম ভাই। আমার জন্য কিছু টক বড়ই দিয়েন৷ লবন দিয়া খামু। উফফ বলে শরীর টা ঝাকালো।
নাজিম আংকেল – আইচ্ছা৷ শোন বলে আম্মার পাশে গিয়ে কোমর পেচিয়ে ধরল৷ কারন আম্মা থেকে নাজিম আংকেল হাইটে ছোট ঘারে ধরতে পারবে না।
শোন তুই তো আমার বইন। আমি যেমন তোর সুখ দুখ দেখমু তেমনি তুই ও তো আমার সুখ দুখ দেখবি নাকি!! দেখি তো তোর পেয়ারা গাছ টা র কি অবস্থা বইলা আম্মারে আমাদের বাড়ির পিছনে নিয়া যাইতাছে।

আমার তো কান খাড়া আমিও আড়ালে লূকায় থাকলাম।
আম্মা – নাজিম ভাই আপনে যে বেবাক মাইন্সের দুধের দিকে লোল ফালায়া চাইয়া থাকেন এইটা ডা কি ঠিক। আপনের না বঊ আছে।
নাজিম আংকেল – আমি চায়া থাকি তিন জনের দিকে, পুতুল,রুবী আর…
আম্মা- আর কে আমি… ছি ভাই আমি না আপনার বোন। hot sex choti

নাজিম – আরে ধন কি বুঝে কেডা বইন কেডা ভাই। বুঝছি অন্যায় হইছে কি করমু ক.. তোর দুধ গুলার কথা ভাবলে মাথায় মাল উইঠা যায়৷
আম্মা- ভাবীর দুধ কি হইছে৷ উনার টা তো বেশ বড়৷
নাজিম – আর কইছ না৷ ৷ কিচ্ছু করতে দেয় না৷ হাতা কাটা ব্লাউজ পইরা থাকে৷ চুল বাধতে গেলে বগল দেখা যায়৷ কি যে ভালো লাগে কিন্তু কাছেই যাওয়া যায় না খেক খেক করে। রাইতে একবার চেষ্টা করলে দেয় তবে ভয়ে..

আম্মা- এত ভয় পান..
নাজিম আংকেল – বইন আমি পাগল হইয়া যাওতাছে৷ প্লিজ বইন তোর দুধ দুইটা একটু ধরি৷ কেউ জানবে না। কাপড়ের উপর দিয়া।
আম্মা- নাজিম ভাই ছিঃ এই ছিল আপনার মনে।
নাজিম আংকেল – আম্মার পায়ে ধইরা ফেলছে। প্লিজ বইন আমি পাগল হইয়া যাইতাছি৷ আমার একটা সমস্যা হইছে সেটা বোঝা দরকার। hot sex choti

আম্মা – কি সমস্যা আগে শুনি পরে ভাবা যাবে।
নাজিম আংকেল – তোর ভাবীরে রাইতে চুদতে অনেক চেষ্টা করছি বাট আমার টা দাড়াচ্ছে না। এর জন্য তোর ভাবী আর আমারে তার শরীরের আশে পাশে ভিড়তে দেয় না৷ কিনতু তোর কথা ভাবলে আমার কেমন জানি লাগে। একবার ধরতে দে। দুধ ই তো ধরতে চাইছি। চুদতে তো চাই না ই। প্লিজ বইন..

আম্মা – হুন বুঝছি.. আচ্ছা… দেখেন চেষ্টা কইরা৷ তবে হ্যা আস্তে আস্তে টিপবেন। ব্রা পড়ি নাই। আর হ্যা ব্লাউজ খুলতে পারমু না৷ সন্ধ্যা হইতে ২০ মিনিট আছে এর ভিতরে যা করার করবেন৷ দুধ ছাড়া আর কিছুতে হাত দিবেন না।
নাজিম আংকেল হ্যা বা না কিছু বলল না জাস্ট দুই হাত দিয়া থপাস কইরা দুইটা দুধ থাপ্পর দিয়া ধরল। আচল টা সড়াই দিল..
আম্মা- নাজিম ভাই এইটা কোন কথা ছিল না। hot sex choti

নাজিম আংকেল – আচল নিয়া তো কথা কস নাই। আমি ব্লাউজ তো খুলি নাই।
উফফ নাজিম ভাই আস্তে ব্যাথা পাই..
নাজিম আংকেল ময়দা মাখার মত আম্মার দুধ টিপছে৷ এইবার দুধ দুইটা টে মুখ দিয়ে দিল।
আম্মা- আস্তে ভাই আস্তে.. ছিড়া ফেলবেন তো৷ আমি তো পালাই যাইতাছি না।

নাজিম আংকেল – তুই বুঝবি না রে পাগল এই দুটা দুধ খাওয়ার জন্য আমি কত স্বপ্ন দেখছি।
এক বার নাজিম আংকেল আম্মাকে পেয়ারা গাছের সাথে ঠেস লাগিয়ে দাড় করাল৷ জিহবা দিয়ে অনবরত ব্লাউজের উপর দিয়া চাটতে লাগল৷ এমন চাটা চাটছে যে ব্লাউজ টা লালা দিয়ে ভিজে গিয়েছে৷ দুধের বোটা দুটো স্পষ্ট বেরিয়ে গেছে পাতলা ব্লাউজের উপর দিয়া৷ মানুষ ছোকলা সহ আম যেভাবে চুষে চুষে খায় নাজিম আংকেল সেভাবে দুই হাত দিয়ে দুধ দুটোকে জোরে জোরে চুষে খাচ্ছে৷ hot sex choti

নাজিম আংকেল – তোর ও দুইটা বাচ্চা, আমার বঊয়ের ও দুইটা৷ অথচ তোর দুধ গুলা কি মিষ্টি নরম আর ঠাসা। আমার বঊয়ের টা লাউ হইয়া গেছে ঝুইলা। ব্রা না পড়লে বোটাই খুইজা পাওয়া যায় না৷ উফফ কেমনে এই শরীর তুই মেইন্টেইন করিস
আম্মা- নাজিম ভাই নিয়িমত চোদন খাইয়া৷ বুঝছি আপনের না বের হইলে আপনে থামবেন না বইলা টান দিয়া লুংগি খুইলা ফালাইলো৷
নাজিম আংকেল এর ধন বড় জোর পাচ ইঞ্চি৷ চার পাশে বালে ভড়া। বিচি গুলো ছোট ও চুপষে আছে।

আম্মা – নাজিম ভাই এই দুধেও তো কাম হইতাছে না মনে হয়৷ আপ্নের এই যন্ত্রের মেয়াদ শেষ।
নাজিম আংকেল আম্মার হাত দুইটা উপরে তুইলা ধরল.. বগল দুইটা চাটতে লাগল৷
কিরে এতো ধার ধার লাগে কে?
আম্মা- বাল ফালাই তো আমি আপনের মত খাইস্ট না৷ আমার বগল আপনের গালের থেকেও সুন্দর। hot sex choti

নাজিম আংকেল উম উম আহ আহ বলে আবার আম চোষার মত দুধ চাটতে লাগল।
আম্মা এইবার বিরক্ত হইয়া গেছে
দেখি ভাই আপনের টা ফালায়া দেই আমার বিরক্ত লাগতাছে বইলা সে নাজিম আংকেল এর পিছলে গিয়া দাড়াইলো। স্কুলের লাইনে যেভাবে দাড়াই সেভাবে৷ নাজিম আংকেল যেহুতু সাইজে ছোট তাই দুধ দুইটা ঘারে ফালায়া দিল আর পিছন থেকে ধন টা খেচতে লাগল।

নাজিম আংকেল সামনে চোখ বন্ধ কইরা তাকাই থাকল৷
আম্মা খেচেই যাচ্ছে৷ আবারো চুড়ির টং টং শব্দ বাট নাজিম আংকেল এর ধন দাড়াচ্ছে না।
আম্মা- ভাই কিছু একটা ভাবেন। মনে মনে দরকার হলে আমারেই চোদেন কুত্তার মত৷নাইলে পুতুল আপা রুবী যারে ভাল লাগে তারে ঠাপান তাও মাল টা ফালান। আমার হাত ব্যাথা হইয়া যাইতাছে। নাইলে কিন্তু এই অবস্থা তে আপনেরে ফালায়া যামু গা। hot sex choti

নাজিম আংকেল আহ আহ আহ কি করমু ক বইন একটু চুষে দে৷ আজকে ২০ ২২ বছর হইয়া গেছে ধন টা কারো মুখে ঢুকে নাই।
প্লিজ বইন মুখে ঢুকাইলেই বাইর হইয়া যাইব৷ আমারে এইটুকু সাহায্য কর৷
আম্মা- উফফ নাজিম ভাই কিছুক্ষন পর কইবেন তোর পুটকি না চোদলে বাইর হবে না। আপনেরে দুধ ধরতে দেওয়াই অন্যায় হইছে
বইলা হাটু গেড়ে বসে ধন টা মুখে নিল।

নাজিম আংকেল – উরি উরি উরি আহ নাহার তোর জন্য আমি জীবন দিয়া দিমু৷ তুই আমার বইন৷ তুই যা চাস আজকে থাইক্কা তাই তোরে আমি দিমু। দরকার হইলে সব বেইচা হইলেও দিমু৷ ৪২ বছর জীবনে কেউ আমারে এত সুখ দেয় নাই। আহ আহ আহ উফফ বিচি ও চুষতাছছ৷ আহারে তোর জামাই টা কি ভাগ্যবান । আহারে আহ আহ কি সুখ…
আম্মা- ওয়াক ওয়াক ওয়াক উম উম উম উম থু.. আস্তে চিল্লান মাইন্সে শুনলে কেলেংকারী। অনেক কষ্টে দার করাইলাম। এইবার ফালায়া দেন।
নাজমুল আংকেল – আহ আহ বইন তুই তো আমারে ভোদা চুদতে দিবি না। তোর বগল চুদি৷ তোর বগল টা আমার ভোদা থেকেও ভালো লাগবে৷। hot sex choti

আম্মার মনে একটা ফ্যান্টাসি খেলা করল। বগল চোদা জিনিষ টা টেস্ট করা দরকার।
আম্মা – জানতাম৷ ভাই যা করার তারাতারি করেন। সন্ধ্য হইয়া আসতাছে৷ আমার ছেলে চইলা আসব।
নাজমুল আংকেল – হ হ লাস্টের ৫ টা মিনিট তুই আমার মত চল। প্লিজ বইন প্লিজ৷ ধন যেহুতু দাড়াইছে তোর বগলের ধার বালে আমার ধন ঘইষা হয় ছিল্লা ফালামু নাইলে ধার করমু। উঠ…

আম্মা ঊঠলে আম্মার ব্লাউজ টা ফাট করে টান দিয়া ছিড়া ফালাইছে। ফট করে দুধ দুইটা বাইর হইয়া আসল। নাজিম ঊফফফ বলে ঝাপাই পড়ল দুধ দুইটার ঊপর আম আম আম আহ আহ চুক চুক চুক একটা বোটা চুষছে আরেক টা মোচরাচ্ছে৷ আম্মা – কি করলেন ভাই৷ আপনেরে চান্স দেওয়াটাই ঠিক হয় নাই৷ দিলেন তো ছিড়া৷
নাজিম আংকেল – আমি তোরে বাজারের সবচেয়ে দামী ব্লাউজ কিন্না দিমু। hot sex choti

আম্মা- আমার ব্লাউজ রেডিমেট পাওয়া যায় না।
নাজিম আংকেল – হ হ তা ঠিক যেই বড় দুধ বানাইতে ই হবে৷ তুই কি ব্রা তোর সাইজের নাকি ছোট পড়স৷
আম্মা- নাহ কমদামী ব্রেন্ডে বড় সাইজ পাওয়া যায় না৷ আমার জামাই ভালো ব্রেন্ড এর ব্রা আনে মাপ মত। কই কি করবেন তারা তারি করেন।
নাজিম – হ হ ব্লাউজ টা খুল। আম্মা ব্লাউজ টা খুলে নাজিম আংকেলের হাতে দিল। নাজিম আংকেম আম্মার পিছনে গিয়া দাড়াল৷ তার পর আম্মাকে বসাল।

এইবার বলল হাত দুইটা আলগি দে।.. আম্মা তাই করল৷ ছেড়া ব্লাউজ টা দুধের নিচ দিয়ে কাধে এনে পিছন দিয়ে টেনে দুধ দুইটা রে উচা করল। তারপর ধন টা বগলে রেখে বলল হাত নামা। আম্মা হাত নামাতেই ধন টা বগলে সেট হয়ে গেল। এইবার দাড়ায়া দাড়ায়া পিছন থেকে ছেড়া ব্লাউজ টেনে বগল ঠাপাতে লাগল। বগলের মাঝখান দিয়ে ধন এসে আবার উচা দুধের পাশে ধাক্কা দিল। আম্মা বুঝল দুধ চোদা যেমন দুইটা দুধের মাঝখান রে ভোদা মনে করে। এখন বগল কেও ভোদার মত ঠাপানো যায়। ভালোই হল নতুন কিছু শেখা গেল। পুতুল আপার কাছে বলা যাবে। hot sex choti

নাজিম আংকেল ঠাপাচ্ছে বগল৷ পাচ ইঞ্চি ধন টা বগল পেড়িয়ে দুধে এসে ল্যান্ড করছে৷ নাজিম আংকেলের ঠাপানো টা চেহারাটা দেখতে পাচ্ছে না আম্মা৷ আম্মা উদাম বুকে মাটিতে বসে আছে।পিছন থেকে পুতুক পুচুক করে একটা ছোট ধন বগল দিয়ে আসছে যাচ্ছে।

নাজিম আংকেল – উফফ কত দিন পর নিজের গরম ধন ফিল করছি৷ নাহার তোর জন্য এইটা হইছে। আহ আহ আহ বলে এক বগল থেকে আরেক বগলে গেল৷
আম্মা- হাত আলগি দিতে দিতে দেইখেন বালের ঘষায় আবার ছোলায় ফেলায়েন না সাধের ধন৷

নাজিম আংকেল আহ আহ আহ আহ উহ উহ ইহ মুহ ইহ আহ আহ পুচক পুচক আওয়াজ হচ্ছে৷ আহ করদিন পর বুঝতাছি আহ মাল আমার ধনে আসছে। এইটা সম্ভব হইছে তোর মুখ আর দুধের জন্য৷ মাল গুলা ওদের প্রাপ্য বলে আম্মার সামনে এসে উ উ উ বলে মাল ছাড়তে লাগল। আম্মার মুখ আর দুধ ভেসে গেল সাদা মালে। hot sex choti

নাজিম আংকেল বইন কি বইলা তোরে ছোট করমু ক.. তারপর ও বলি এই সুখের জন্য এই জীবন আমি তোর জন্য উতসর্গ করলাম৷ আমার আর কিছু বলার নাই…

তোর কি গরম উঠছে.. উঠলে ক ভোদা চুইষা বাইর কইরা দেই..

আম্মা শাড়ির আচল টা ঠিক করতে করতে আইছে আমার গরম এত সহজে উঠে না আপনি উছিলায় আমার ভোদা চুষতে চান। এর মধ্য আজান দিতে লাগল, সন্ধ্যায় পাখি রা উরে ঘরে যেতে লাগল। আম্মাও পিছন দরজা দিয়ে ঘরে ঢুকে বাথরুমে ঢুকে গেল। আমি প্যান্টের ভিতর ধন টা ঢুকিয়ে বারির বাইরে একটু মাঠে হাটতে বেড়ালাম। আমার বড্ড গরম লাগছে৷

bangla choti golpo ma. ফোন এসেছে। মহিউদ্দিন দোকান দার গ্রামীন ফোন থেকে ফোন নিয়েছে। দুই টাই ব্যাবসা৷ মহি উদ্দিন আব্বাকে কিস্তীতে একটা ফোন নিয়ে দিয়েছে আসলে মূলত আম্মাকেই দেওয়া৷ আম্মাকে সরাসরি ফোন দিলে মানুষ সন্দেহ করতে পারে৷ আব্বা ফোন তেমন একটা বাইরে নেয় না কারন নেটওয়ার্ক থাকে না৷ অগত্যা বাসা তেই ফোন টা পড়ে থাকে।প্রচন্ড গরম পড়েছে৷ আমার পরিক্ষার বন্ধ৷ সকাল ১১ টার দিকে আম্মা টিভি দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছিল। আম্মার ঘুম ভাংগে ফোনের আওয়াজে। আমি পড়া্শোনা করছি..

[সমস্ত পর্ব
উফফফ মামুনী – 6]
মহিউদ্দিন আম্মাকে ফোন করেছে৷ এখন কার কথা গুলো কিছুটা আমার কথার পিঠে কথার কাল্পনিক দর্শন৷ এএক্সেক্ট লি কি হয়েছিল আমি জানি না..
মহিউদ্দিন – হ্যালো নাহার৷ কি ঘুমাইছা??
আম্মা- না ঊঠছি.. কও কি কইবা৷
মহিউদ্দিন – শুনলাম তোমার জামাই নাকি বান্দরবন গেছে৷ শুইনাই আমার ধন খাড়ায়া আছে৷ রাইতে আমু নাকি?? দুইজনে সারা রাইত খেলুম..

choti golpo ma
আম্মা- হ গেছে তাই বইলা রাইতে তুই আমারে সারা রাইত লাগাইবি৷ কপাল.. যে ব্যাটা ব্লাউজ খুইল্লা ব্রার উপর দিয়াই দুই মিনিট দুধ ঠাপায়া মাল আউট কইরা দেয় তার আবার সারা রাইত৷..
মহিউদ্দিন – আরে কি করমু৷ তোর দুধ তো দুধ না রাক্ষস! মাল খায়া ফালায় কি করমু ক!!
আম্মা – বুঝছি ! কই আমার জামাই তো ওইদিন ও আমারে ১১ টা থিক্কা ৩ টা পর্যন্ত চুদছে৷ দুইবার মাল ফালায়াও চাইলে আরো একবার লাগাইতো৷ হ্যা ই কি আমার দুধ চোদে নাই। সারাক্ষন হাতে তো দুধ ঈ ছিল। টিপছে,থাপরাইছে কত কি। তোর ধনের দম নাই। বঊ লাগায়া প্যাক্টিস কর।

মহিউদ্দিন- নাহার আসো ফোন চোদা করি.. তুমি ফোনে খারাপ খারাপ কথা বলবা.
আম্মা- ও.. এইগুলার জন্য তুই আমারে ফোন দিছিস মাদাদ চোদ..
মহিউদ্দিন- ও.. নাহার এখন কি পইরা আছো..
আম্মা- মেক্সি পরা আছি… choti golpo ma

মহিউদ্দিন – ব্রা পড়ো নাই…
আম্মা – না.৷ বড় বড় দুইডা দুধ দুইটিকে পইরা আছে। তুই কি ধন হাতাচ্ছিস।
মহিউদ্দিন – হ..লুংগির উপর দিয়া। তোমার গলা শুইনাই ধনের আগা তে মাল আইসা পড়ছে।
আম্মা – তাইলে লুংগি খুইলা ফালায়া নাইলে লুংগি টা ঊডায়া দাত দিয়া কামড়ায়া ধর। হাতে ছেপ লাগায়া ধন রে মাখা মাখা করে খেচ। পুচ পুচ শব্দ টা শুনী। শ্যাপমু সাবান ও লাগাইতে পারস।

মহিউদ্দিন – উফফ মাগী।।। চুষবি ধন..
আম্মা – এইতো ভালো শব্দ হইতাছে। হ চুষমু.. মনে মনে যা আছে ক.. চোদ আমারে..
মইউদ্দিন – আহ মাগী।। চোষ… আম্মা ঊম উম উন… চোষ.. আম্মা -চুক চুক চুক.. হইছে ঠাপা এখন ভোদার মধ্য। মহিউদ্দিন খানকি মাগী তোরে চুদী.. আহ আহ আহ.. আম্মাও আরো জোরে… মহি উদ্দিন আহ…. আম্মা আমারে কেমনে চুদতাছস . choti golpo ma

মহিউদ্দিন দাড়ায়া দাড়ায়া ।।। আম্মা কই? মহিউদ্দিন তোর গোছল খানায়৷ আম্মা আই আই উম উম করে উঠল.. মহিউদ্দিন আহ নাহার মাগী আমি আর পারতাছি না। হাটু গাইরা ব… আহ আহ ফালাইলাম তোর মুখে… হো….. আহ! আম্মা – যা হবার… ফালা মাল আমার মুখেই… উফফ মাল গুল এতো গরম মনে হয় মুখ পুইরা যাব উফ উফ… যা আজকে তোর মাল আমি খাইলাম বলে আংুল চোষার শব্দ হল। আম্মা ফোন টা কেটে রেখে দিয়ে আবার চোখ বন্ধ করে রাখল..

আমার এখন এসবে মন ভালো লাগে না৷ আমার পড়াশোনা টা জরুরী৷ এইগুলো এন্টারটেইনের অংশ বইলা স্কিপ করে পড়াশোনাতে মন দিলাম. ..

আমাদের বাসা টা বাউন্ডারী দেওয়া৷ বাড়িতে ঢুকতে একটা গেইট। আর বাসাটা লম্বা। বারান্দা বিহীন দুই রুমের দুটো দরজা আর পিছন দিক দিয়ে রান্না ঘরের দরজা। রান্না ঘর আবার ঘরের সাথে লাগানো৷ গোছল খানাটার কোন দরজা নাই। পর্দা টানানো ব্যবস্থা৷

মেইট গেইটে নক৷ আম্মা সবে মাত্র গোছল খানাতে গোছল করতে গেল৷ আমাকে গোছল খানা থেকে বলল গেইট টা খুলতে আমি পড়াশোনা রেখে গেইট খুলতে গেলাম। choti golpo ma

মহিউদ্দিন এসেছে৷ পড়নে লুংগি আর শার্ট৷ আম্মার খবর নিতে আমি বললাম গোছল করে। আমাকে হাতের মোবাইল টা আর এক প্যাকেট বিস্কুট দিয়ে বলল.. মোবাইলে গেইম খেলো আর দেখো তো কেন কথা বোঝা যায় না। বলে সে গোছল খানার দিকে রওনা হল….

আমি মোবাইল নিয়ে আম্মার রুমে চলে আসলাম। রান্না ঘরের দরজা খোলা বলে গোছল খানা টা দেখা যাচ্ছে৷ আম্মা কাপড় ধুচ্ছে। কাপড় ধোয়ার জন্য আম্মার দুধ গুলা উচা হয়ে আছে। কাপড় কাচলে সে দুধ গুলো লাফিয়ে লাফিয়ে উঠছে।

আমি টিভি টা অল্প ভলিউমে ছেড়ে। বিস্কুট খেতে খেতে শোর জন্য অপেক্ষা করতে লাগলাম।

মহিউদ্দিন গোছল খানায় আসলে আম্মা বলে এক বালতি পানি চেপে দিতে। মহিউদ্দিন বাধ্য ছেলের মত কল চাপতে লাগল আর আম্মার দুধ দেখতে থাকল৷ সে দড়িতে আম্মার ব্রা ব্লাউজ প্যান্টি ঝুলতে দেখে আরো গরম হতে লাগল… choti golpo ma

মহিউদ্দিন – নাহার টাইমিং টা মিল্লা গেছে। একটু আগে এইখান টাই কল্পনায় তোমারে গাদম দিচ্ছিলাম।
আম্মা- বুঝছি… কল চাপ…
মহিউদ্দিন – ভাবী তোমার ব্রার সাইজ কত??
আম্মা- জানি না,বিয়ার আগে ৩৬ ছিল এখন জামাই কানে। ব্রা ব্লাউজ ওই শখ করে কিনে এনে দেয়।

মহিউদ্দিন এক বালতি পানি ভরে ফেলছে আম্মা সেই বালতির পানি কাপড় ধোয়াতে ব্যাবহার করছে। মহিউদ্দিন আবার কল চেপে পানি ভড়তে লাগল।
আম্মা- লুংগির ভিতরের আবস্থা তো খারাপ। খেইচা ফালায় দাও… ঠাঠানো ধন দেখে আমি বেশীক্ষন থাকতে পারি না৷
মহিউদ্দিন – ভাবী তোমার ব্রা টা একটু নেই বলে কল চাপা ছেড়ে দড়ি থেকে ব্রা টা নিল। কথ না বলে শুকতে লাগল। আহ আহ কি গন্ধ.. পাগল হইয়া যামু৷ আমার বঊয়ের টা কেন এমন না৷ ও বাবা তোমার সাইজ ৪২… এই জন্য ই তো দুধ চোদার সময় দুধে ধন হারায়া যায় মুখ পর্যন্ত যায় না। উফফ উফফ.. choti golpo ma

আম্মা – হইছে..বলে হাত থেকে ব্রা টা নিয়ে আবার দড়িতে রেখে দিল। আমারে যদি এখন গরম ঊঠাস তাইলে কিন্তু আমারে ঠান্ডা না কইরা যাইতে পারবি না। যদি ওই শক্তি থাকে ক মাদার চোদ,নাইলে ভাগ… ভাতার আমার নিজের মাল পড়লেই খালাস… যে মাল টা ফালায় দিল তার কথা আর ভাবা লাগে না৷

মহিউদ্দিন – খোদার কসম আজকে এই ধন তোমার৷ যতক্ষন লাগে আমি ঠামাপু। নাইলে কাইটা রাইখা দিও বইলা লুংগি টা নীচ থেকে আলগি দিয়া দাত দিয়া কামড়ায়া ধরল আম্মার মুখের সামনে৷

কালো কুচকুচে বালে ছয় ইঞ্চি একটা ধন ঠাঠানো এক্কেবারে আম্মার মুখ বরারর

আম্মা- আজকেই তোর শেষ সুযোগ। না পরলে রাস্তার মাগী গুলারে আমার কথা ভাইবা ঠাপাইস। আমি আর নাই বলে মুখ দিয়ে ধন টা পুরে নিল। আর হাত দিয়ে কাপড় কাচতে লাগল। এত ক্ষন মহিউদ্দিনের চোখ বন্ধ ছিল.. সে দাতে দাত চেপে মুখের লুংগি কে কামড়িয়ে জোরে আ…….. হ……… নাহার মাগী….. বলল কিন্তু সেটা আম্মা ছাড়া আর কেউ শুনতে পেল না। আম্মা কাপড় কাচতে কাচতে ধন চুষছে। ধন টা কে কিন্তু একবার ও হাত দেয় নি। আম্মার চিন্তা আজকে তার শেষ পরিক্ষা। মহিউদ্দিন ও আম্মার মাথায় হাত দিতে পারছে না৷ হাত গুলো পিছনে গুটিয়ে রেখেছে। choti golpo ma

আম্মা এক মনে কাপড় কাচছে, বালতি থেকে পানি ঢালছে পুরোটাই ধন টা মুখে নিয়ে৷ মহিউদ্দিন হাত পিছনে নিয়ে দাতে লুংগি কামড়ে দিয়ে খালি বলছে.. উফ উফ নাহার ভাবী চোষো, আজকে এই ধন টা তোমার যত খুশি খেলো৷ আহ আহ আহ আহ .. আহ আহ আহ… উম উম.. আমি বেহস্ত চাই না, আমি তোমারে বিয়া করতে চাই… সবার ই ভোদা,দুধ আছে কিন্তু তোমার মত কেউ জানে না, কেমনে ধন গরম করতে হয়। তুমি চাইয়া থাকলেই ধনে মাল পইরা যায়৷ অহ ভাবী…. মহিউদ্দিন হঠাত পিছনে চলে আসল আম্মার মুখ থেকে ধন বেরিয়ে গেল..

আম্মা- কি হইল..

মহিউদ্দিন- ভাবী চোষনে ধনের আগায় মাল চইলা আসছিল.. ব্রেক না দিলে বাইর হইয়া যাইত। তোমার মুখ আর দুধ তো আগুনের গোলা বেশী ক্ষন রাখা যায় না৷ choti golpo ma

আম্মা হেসে দিল.. অরে মাদার চোদ দুধ চুদতে চুদতে দুধে মাল ফালাইবি। তারপর পাছায় ফালাইবি। শেষে মুখে ফালাইবি তাইলেই না ধনের জোর বোঝা যায়৷ খেইল্লা মজা.. নেহ আজকে আমার সাথে গোছল করবি বইলা এক টানে লুংগি টা খুইলা ফালাইলো। দেন হাত আল্গি দিয়া মেক্সি টা খুলল। আম্মাকে আগে মহিউদ্দিন কোন দিন একেবারে লেংটা দেখে নি৷ আম্মা সচারাচর বাইরের মানুষের কাছে পুরোপুরি লেংটা হয়ে চোদা খায় না গায়ে কাপড় রাখে ।

আব্বা খালি ব্যাতিক্রম। আম্মাকে মাঝে মাঝে আব্বা ব্রা পড়াইয়া, টি শার্ট প্ড়ায়া, শার্ট পড়ায়া চোদে সেটা ভিন্ন কথা কিন্তু এক পর্যায়ে সে লেংটা কইরা চুদবেই। আব্বা এক নাগারে চার পাচ ঘন্টা চুদতে পারে। মাল পড়লে আবার দুই মিনিট পড়ে খাড়া৷ অসম্ভব শক্তি গায়ে। এই জন্য সবাই আম্মাকে চুদতে পারলেও বিয়ে কিংবা নিজের করে কখনো পাবে না। আম্মা আব্বার সাথেও সুখি৷ । choti golpo ma

এর আগের বার আম্মাকে ব্লাউজের উপর দিয়া ব্রার ভিতর দিয়ে দুধ চোদা দিছিল। দুধ দুইটা দেখছে ধন দিয়া বাইরাইছেও কিন্তু পুরো লেংটা দেখাতে দুধ গুলা কেমন অন্য রকম লাগতছে। মহিউদ্দিন – ভাবী আমার মাথা ঘুরাইতাছে। তুমি এত সুন্দর। আমার বিশ্বাস হইতাছে না! কিছুদিন আগেও আমি তোমার দুধ চুদসি, মুখে মাল ফালাইছি। ইস কেন তোমারে লেংটা কইরা চুদি নাই। ভুল হইছে মাফ কইরা দেও ভাবী বইলা পায়ে পইরা গেল..

আম্মা – হইছে হইছে.. তোর সামনেই তো লেংটা হইলাম। দেখি আজকে আমারে কিভাবে লেংটা শরীর টা নিয়ে খেলছ। মনে রাখিস আজকে পাস করতে পারলে মাঝে মাঝে আমাকে লেংটা কইরা চুদতে পারবি৷ নেহ কল চাপ.. বালতি ভর। আমি কলের নিচে বসতাছি তুই চাপতে চাপতে একবার ধন মুখে দিবি আবার বের করে নিবি। বুঝছিস ..

মহিউদ্দিন… হ হ ভাবী… আজেকেই আমার শেষ দিন। মইরা গেলেও দুখ থাকব না। বলে কল চাপতে গেল আম্মা ও কলের নিচে বসে পড়ল… choti golpo ma

বালতি ভরে উঠেছে৷ পানি উপচিয়ে পড়ছে। তবু মহিউদ্দিনের কল চাপা শেষ হচ্ছে না। আম্মা ব্রেক দিল। উঠে দাড়িয়ে মহিউদ্দিন কে কাছে আসতে বলল। মহিউদ্দিন কাছে আসল এবং আম্মার ঠোটের ভিতর নিজের জিহবা পুড়ে দিল। দুটো উলংগ নর নারী চুমুতে গোছল খানা ভেসে গেল৷ এইনবার আম্মা মহিউদ্দিনের হাতে সাবান দিল। আরেক টা সাবান নিজে নিল৷ শুরু হল মাখামাখি। প্র‍্থমে এক মগ পানি আম্মার গায়ে ঢালল আম্মাও মহিউদ্দিনের গায়ে এক মগ পানি ঢালল।

মহিউদ্দিন আম্মার সাদা শরীরে সাবান মেখে দিচ্ছে। আম্মা ও মহিউদ্দিনের গায়ে সাবান মেখে দিচ্ছে৷ দুটো শরীর ফেনায় ভরে ঊঠল। মহিউদ্দিন আম্মার দুধ দুইটা এক হাতে ইচ্চামত ঢলতে লাগল। আরেক হাতে ভোদার মধ্য আংগুল দিয়ে খেচতে লাগল। আম্মা কি বসে আছে সে এক হাতে মহিউদ্দিনের পুটকির ছেদায় আংুল দিয়ে খেচতাছে আরেক হাতে ধন। আম্মা বলছে আরো জোরে ভোদায় আংগুল চালা। মহিউদ্দিন বলছে ওরে পুটকির ছেদায় এতো আরাম ভাবী তুমি না থাকলে জানতাম না। choti golpo ma

থামাইয়ো না প্লিজ… আহ আহ আহ.. আম্মা ইস ইস ইস জোরে খেচ মাদার চোদ। ভোদা থেকে আংগুক টা বাইর কইরা আমার মাল সহ নিজের মুখে চোষ৷ মহিউদ্দিন তাই করল। এবার মহিউদ্দিন একটা হাতের আংগুল ভোদায় আরকে টা আংগুল আম্মার মুখে পুড়ে দিল। আম্মার হাত গুলো আরো দ্রত খেচতে থাকল। মহিউদ্দিন আরামে জোরে চিতকার দিতে যাবে অমনি আম্মা একটা দুধ মহিউদ্দিনের মুখে পুরে দিল। দু জন লেংটা নরনারী দাড়িয়ে দাড়িয়ে ভেসে যাচ্ছে আনন্দের সাগরে।

কিছুক্ষন পর আম্মা একটা শ্যাম্পুর প্যাকেট ছিড়ল। মহিউদ্দিন আরেক টা ছিড়ল। আম্মা পুরো শ্যাম্পুটা মহিউদ্দিনের ধনে মাখাতে লাগল। মহিউদ্দিন আম্মার দুধে।

আম্ম – আজকে শ্যাম্পু আর মাথায় দিমু না। এখন আর ধন টা মুখে যাবে না! কই যাবে ক মাদার চোদ৷ choti golpo ma

মহিউদ্দিন দুধ দুইটা রে শ্যাম্পু দিয়া এমন পিছলা বানায়া ফেলছে যে বার বার হাত ই পিছলায়া পড়তাছে৷ এমন জোরে টিপছে আম্মা মাঝে মাঝে উহ.. আই আই বলে উঠছে৷

মহিউদ্দিন – যাবে তোমার দুই পাহারের মাঝ খান দিয়া৷
আম্মা – মাদার চোদ কবি হইছস। আয় চোদ দুধ দুইটা। বলে হাটু গেড়ে বসে দুধ দুইটা উচা করে ধরল…

মহিউদ্দিন দাড়িয়ে আছে। সে আম্মার কাছে এসে ধন দিয়ে জোরে দুই দুধে বাড়ি দিল। পিছলা আর থলথলে থাকায় চটাশ চটাশ আওয়াজ হল৷

তারপর ধন দুইটা দুধের মাঝখানে রাখল আম্মা দুই হাত দিয়া চেপে দুধ দিয়া ধন টা খামচায়া ধরল।

মহিউদ্দিন – ভাবী প্র‍্থমে আপনে খেচেন। আমি পড়ে ঠাপামু নাইলে আমার বাইর হইয়া যাইব। একটু আরাম নেই প্লিজ..

আম্মা দুধ দিয়া ধন চুদতে থাকল। আর চিতকার দিয়ে বলছে কার কথা ভাবতাছ ক সত্যি কুইরা!! choti golpo ma

মহিউদ্দিন – আমার চোখ বন্ধ করলে তোমার কথাই মনে পড়ে ভাবী৷ রাইতে বঊরে ঠাপানোর সময় হেয় যখব এহ এহ এহ করে তখন ও তোমার আওয়াজ শুনী। মনে হয় আমি তোমার শরীর ই ঠাপাইতাছি। বিশ্বাস কর তোমার কথা ভাবলেই আমার দুই মিনিটে মাল নাইমা যাই৷ অথচ বঊটা লেংটা হইয়া শুইয়া থাকলেও আমার ধন খাড়ায় না৷

আম্মা- সাব্বাস তাইলে এবার দাড়ায়া দাড়ায়া চুলের মুঠি ধইরা দুধ দুইটা রে ঠাপা। চোখ বন্ধ করবি না৷ সারাক্ষন দুধের দিকে চাইয়া থাকবি… মাঝে মাঝে উপর থেকে ছেপ ফালিবি.. চোদ মাদারচোদ।

আম্মার বুক উঠা নামা থেকে গেল। মহিউদ্দিন আবার ধন টা দুধের বোটায় ঘষে মাখ খানে রাখল। চুলের মুঠি ধরল। উপর থেকে থু দিল. দেন কোমড় নারাইতে লাগল।প্রথমে আরামে চোখ বন্ধ কইরা ফালাইছিল আম্মার ধমকে আবার চাইয়া থাকল নিজের ঠাপানো ধনের দিকে৷ আম্মার বিশাল ডাবকা দুধ ছয় ইঞ্চি ধন পার হইতে পারে না অগত্যা দুইটা দুধের ঝাকুনী দেখতে থাকল৷। choti golpo ma

আম্মা- ইস ইস ইস। চোদ আমার দুধ৷ মাদার চোদ…….
মহিউদ্দিন – আইচ্ছা তুমি আমারে মাদাদচোদ কও কেন?? আমি কি করছি৷ খানকির ছেলে ও তো কইতে পারো৷ উফ আহ আহ আহ কথা গুলো কিন্তু ভাংগা ভাংগা.. আরামে ঠিক ভাবে কথাও বলতে পারছে না।

আম্মা- খানকি মাগী দের টাকা দিলেই চোদা যায়। মাদার চোদেরা তার মাকে চোদে। সবার সে ভাগ্য হয় না। তুই তোর মাকে একবার চুদিস দেখবি কি মজা৷ তোর মা সারাজীবন তোর কথা.. চোদার কথা মনে রাখবে..
মহিউদ্দিন ক্ষেপে গেছে।চুলের মুঠি টা আরো জোরে টান দিল আর ঝড়ের বেগে কোমড় নাচাতে লাগল..

আম্মা আস্তে চুল টান দে। আহ আহ আহ। কি ধন বানাইলি দেখ দুধ গুলা কেমনে গিলতাছে তোর ধন আহ আহ আহ।

মহিউদ্দিন – ভাবী তুমি কি তোমার ছেলের চোদা খাইতে চাও… choti golpo ma

আম্মা- আমার ছেলে যদি আমাকে ভালোবেসে চুদতে চায়! চুদবে! ও যদি আমার কথা ভেবে খেচে তাহলে তাকে আমি আরাম দিব৷ আমার তো জানতে হবে তার চিন্তা কি। আমাকে না চিন্তা করলে বঊ অথবা প্রেমিকা কে ঠাপাবে৷ পোলামাইসের ধন সব ভোদায় ঢুকে না। আস্তে চুল টান দে। উফ….

মহিউদ্দিন – আরে শালাহ সব পোলারাই মার কথা ভাইবা ধন খেচে আমিও খেচছি। কিন্তু তোমার মত সেক্সি মা পাই নাই। তোমার ছেলেরা অনেক লাকী..

আহ আহ আহ আহ পুচ পুচ প্যাচার প্যাচাত শব্দে ভরে যাচ্ছে। দুধ এবং ধন শ্যাম্পু দিয়ে পিছলা থাকায় আজকে অনেক ক্ষন মহিউদ্দিন থাকতে পারছে। আম্মা মাঝে মাঝে থু দিয়ে আরো চট চটে করে দিয়েছে।

মহিউদ্দিন এবার নাহার ভাবী ও ভাবী.. আহ আহ আহা উরি উরি উরি.. আহহহ মাগো… আহ আহ আহ আহ। হুম.. করে গরুর মত গোংগাতে লাগল। choti golpo ma

আম্মা ইয়েস ইয়েস করে সজোরে দুধ দুইটা দিয়ে ধন টাকে আরো কামড়িয়ে ধরল৷ ছিলিক ছিলিক করে দুধের খাজ টা সাদা ফ্যাদায় ভরে উঠল৷ আম্মা আই আই ইয়েস.. ফালা বিচি খালি কইরা ফালা মাদারচোদ আহ আহ করতে লাগল। মহিউদ্দিন এই অবস্থায় আম্মাকে চুমু দিতে লাগল। আম্মা চট চটে মাল হাতে নিয়ে দাড়িয়ে মহিউদ্দিন কে দেখিয়ে বলল কি গরম! মহিউদ্দিন আরামে চোখ বুঝে আসছিল।

এর মধ্য আম্মা সেই হাতে থাকা থক থকে মাল আম্মার আংগুল থেকে চুষে খাওয়ানোর জন্য আংগুল গুলো মহিউদ্দিনের মুখে পুড়ে দিল। মহিউদ্দিন নিজের ফেলানো মাল আম্মুর আংগুল চেটে খেতে লাগল। আম্মা বলল আমারে শান্তি দিয়া যে মাল ফেলবি ওইটা আমি খামু তার আগে তোর টা তুই খা মাদারচোদ৷ আংগুল চোষার শব্দ হচ্ছে৷ চুক চুক চুক…

হঠাত করে মহিউদ্দিন খেপে গেল৷ নাহার মাগী বইলা আম্মার চুলের মুঠি ধরে টেনে একেবারে দেয়ালের সাথে ঠেসে ধরল। আম্মা আহ হ হ করে ঊঠল.. choti golpo ma

মহিউদ্দিন – নাহার মাগী ভাবছস মাল পড়ছে আর আমি শেষ।খেলা শুধু তুই ই জানস না আমি জানি ও জানি বইলা হাত দুইটা হ্যান্ডস আপের মত কইরা দেয়ালের সাথে ডেস দিয়া ধরল। চুক চুক চুক কইরা জিহবা দিয়া বগল দুইটা অনবরত চাটতে লাগল। আম্মার বগলে হালকা চুল উঠছে সেটা চেটে চেটে খেতে লাগল। আম্মা শুধু বলছে টাইগার… টাইগার… মহিউদ্দিন গায়ের জোরে দুইটা দুধে থাপ্পড় মারল আম্মা কেকিয়ে উঠল। আম্মার মুখে এখন একটাই কথা টাইগার….

কিছুক্ষন আগে যেমন আম্মা হাটু গেড়ে বসে দুধ ঠাপ খাচ্চিল, মহিউদ্দিন এ এবার হাটু মুরে বসে আম্মার ভোদায় মুখ দিল। আম্মা দেয়ালে ঠেস দিয়ে দাড়িয়ে আছে তার হাত উচা করে হ্যান্ডস আপ। আর মহিউদ্দিনের হাত আম্মার দুধের বোটায়। সে বোটা চিমটি কাটছে।

চ্যাট চ্যাট আর পুচ পুচ আওয়াজ হচ্ছে। আম্মা আহ টাইগার চোষ চোষ চোষ বলে একটা পা মহিউদ্দনের কান্ধে তুলে দিল। চুক চুক। আম্মা যেমন চুলের মুঠি ধরে ঠাপ খায় মহিউদ্দিন কে আম্মা সেই ভাবে ঠাপাচ্ছে৷ মেয়েদের কোমড় নাচালে কেমন লাগে সেটা না দেখলে বুঝবেন না। আই আই আই উই উই উই আহ আহ আহ। মহিউদ্দিন খেচতে খেচতে বলল আমার বঊয়ের ভোদা টা কালো ভাবী আপনের টা কেন এত লাল, অবশ্যা আপনের গায়ের রং ফর্সা। ভোদা যে এত সুন্দর হয় আপনের টা না দেখলে বুঝতাম না৷ উফফ কি টাইট মাইরী৷ choti golpo ma

আম্ম- আহ টাইগার আহ আহ আংগুল বের করে মুখ দিয়ে চোষ ভালো লাগতাছে৷ মহিউদ্দিন মুখ দিয়া দিল… আমার ভোদা পর্যন্ত অনেকেই যাইতে পারে না। দুধ আর শরীর দেখলেই মাল পড়ে যায়৷ আমার ধন পর্যন্ত যাইতে হলে শক্তিশালী ধনের মত শক্তিশালী মন লাগে। ক্লীটার টা কামড় দে ( ক্লিটার হচ্ছে ভোদার সবচেয়ে সেন্সিটিভ পার্ট বাকিটা জানতে গুগল করেন) উফফ টাইগার . চোষ..

মহিউদ্দিন আম্মার কথা শোনে আরো খেপে গেল। দাড়া তোর ভোদার মজা দেখাতাইছি বইলা দাড়ায়া ভোদার মধ্য ধন টা ভরে দিল। আম্মা কাকিয়ে উঠল।। যাক.. ভোদার দরজায় কড়া দিলি। মহিউদ্দিন আন্মাকে দেয়ালের সাথে ঠেসে ধরল। দুই হাত দিয়ে সজোরে দুধ গুলো চাপতে লাগল। আর প্রচন্ড বেগে ধাক্কাতে লাগল। মাংসের বাড়ি তে থপাস থপাস আর দু জনের শরীর ভেজা থাকার দরুন পচ পচ পচ শব্দ হতে লাগল। সাথে আম্মার আহ আহ টাইগার আর মহিউদ্দিনের আহ নাহার ভাবী৷ choti golpo ma

কি ভোদা টাইট আহ আহ আহ গোংগানী যেকোনো শ্রেষ্ট সংগীত কে হার মানাবে। কিছুক্ষন পর আম্মার একটা পা মহিউদ্দিনের কাধে তুলে দিল।ভোদা টা একটি ঢিল হল। মহিউদ্দিন যেন পাগল হয়ে গেছে সে উন্মাদের মত ঝড়ের বেগে কোমড় নাড়িয়ে ঠাপাতে লাগল। থপ থপ আওয়াজ টার ছন্দ কাটে জোরে দুধের বাড়ি আর আম্মার আই ই ঈ শব্দে।

মহিউদ্দিন এবার আম্মাকে উলটা করলো। মানে এবার আম্মা পাছা আলগি দিয়ে দুই হাত উচা করে দেয়ালের সাপোর্টে রাখল। মহিউদ্দিন ধন টা দুইবার বাদ পাছার থল থলে মাংসে বাড়ি দিল। আম্মা ইয়েস টাইগার ইয়েস টাইগার…
মহিউদ্দিন এবার পিছন দিয়ে হাতের আগুলের সাথে নিজের আংগুল মেলালো। আমরা যেভাবে ঘুম থেকে উঠে আংগুল ফূটাই। কথা নাই বার্তা নাই আম্মার পুটকির ছেদায় ধন টা দিল ভরে। আম্মা কাকিয়ে উঠল।।। choti golpo ma

আইই ইই টাইগার তুই আমার পুটকি মারবি। মহিউদ্দিন সজোরে একটা ধাক্কা মেরে পুটকিতে ধন টা ভরে দিল। চুলের মুঠি ধরে আম্মার মুখ টা তার দিকে ফিরিয়ে চোখে চোখ রেখে বলল প্রথম রাউন্ডের পর খেলা টা আমি শুরু করছি৷ আমি যেমনে তোমারে চুদব তুমি ঠিক তেমনি আমার চোদা খাবা। উহ পুটকি ডা কি বলে সজোরে পাচার মাংস দুই দিকে টেনে ছেড়ে দিয়ে থাপড়াতে লাগল..

আম্মা- আহ আহ সাবাস টাইগার। চোদ আমারে। পুটকি মার যতক্ষন ইচ্ছা।

ঠাস ঠাস ঠাস ঠাস..আহ আহ আহ আহ মাগো কি পুটকি রে আহা হ আহ আহ উফফফ নাহার ভাবী আমি আজকে মরে যাব আহ আহ..

আম্মা পিছন থেলে ঠাপ খাচ্ছে আর হাত দুটো দেয়ালে ধাক্কা দিচ্ছে। চুড়ির টুং টাং শব্দে মহিউদ্দিনের স্পিড আরো বেড়ে যায়। আম্মা চিল্লাচ্ছে আহ আহ আহা আওয়াজ মনে হয় একটু বেশী হয়ে গিয়ছিল। মহিউদ্দিনের হাতের কাছেই দড়ি ছিল। প্যানটি টা নিয়ে আম্মার মুখে পুড়ে দিল। খানকি মাগী তোর গলা টাও একটা ভোদা৷ শুনলে মাল বাইর হইয়া যায়। মহিউদ্দিন দাতে দাত খিচে পাছা থাপড়াইতে থাপড়াইতে কোমড় নাড়িয়ে ঠাপাতে লাগলন।কি মনে করে আম্মার হাতে ধাক্কা লেগে আমাদের রান্না ঘরের দরজা টা খুলে গেল । choti golpo ma

আমি রান্না ঘরের এক পাশের হালকা ভেজানো জায়গা থেকে খেলা দেখতে ছিলাম তাদের। চোদার নেশায় তারা এখন পাগল। দরজা টা খুলে যেতেই আম্মার চোখের সাথে আমার চোখ পড়ে গেল। আম্মা পিছন থেকে চোদা খেতে খেতে এত উন্মাদ ছিল যে আমাকে দেখে জাস্ট চোখ বন্ধ করে দিল। মুখে কিছু বলতে পারছে না কারন প্যান্টি গোজা। আমি চট করে সরে গেলাম।

মহিউদ্দিন এবার আম্মাকে ডগি স্টাইলের মারছে। আম্মা কলের মুখ টা ধরে পাছা উচা করে আছে। মহিউদ্দিন এক হাতে চুল আর আরেক হাতে দুধ ধইরা টাইনা টাইনা মারতাছে। ওরে মাগী তোর কত চোদা খাইলে হইবো আমি তো আর পারতাছি না৷ ঘন্টা খানিক ঠাপাইয়া এই অবস্থা। আগেই কইছিলাম আমার সাথে পারবি না। আমি এখন ভাদ্র মাসের কুত্তি চোদ আমারে পিছন দিয়া। গায়ের জোরে চোদ।

মহিউদ্দিন – ভাবী তুমি আসলে মানুষ না। তুমি অন্য কিছু। জ্বিন মিন হইতে পারো। আজকে আমি আমার সকল শক্তি দিয়া তোমারে চুদুম। বাচা মরা আমি কেয়ার করি না। আবার পাছায় থাপ্পড়। মুখে আবার প্যান্টি টা ভরে দিছে৷ আম্মার আহ আহ আওয়াজ কমে গেছে….. choti golpo ma

আহ আহ আহ আহ আহ একবার ধন টা ভোদায় আরেক বার পুটকি তে পালাক্রমে ঠাপাচ্ছে। আই আই আই আহ আহ আহ। চরম স্পিড এ মারছে আম্মাকে পিছন থেকে। থপ থপ থপ চটাস চটাস চটাস পুচ পুচ আর মৃদু আহ আহ ভেসে যাচ্ছে বাতাসে। সাথে কলের সাথে চুড়ির টিং টং টিং টং

আহারে মাগী,আহারে ভোদা, আহারে পুটকি, আহারে আমার নাহার ভাবী আর পারলাম না বলে সজোরে ধাক্কা মেরে শরীর ঝাকিয়ে চোখ বন্ধ করে, একটা ঝাকুনি দিয়ে আম্মার নরম ফর্সা বড় গোল পাছার মধ্য এক কাপ ঘন সাদা থকথকে মাল ফেলে দিল। পাছা টা মালে ভরে গেল৷ মাল শেষ হলে ধন টা দিয়ে যেন ব্যার্থ বলে পাছাটাকে ধন দয়ে চরম চর মানে বাড়ি দিতে লাগল। আহ আহ আহ মাগী….

আম্মা মুখ থেকে প্যান্টি টা খুলল। হাত দিয়ে পাছা থেকে মাল গুলো আবার আংগুলে মাখাল। দেন আবার মহিউদ্দিনের মুখে চালান করে দিল তার মানে গেইমে এখনো সে পরাজিত৷

মহিউদ্দিন আবার খেপে গেল।বালতি থেকে পানি নিয়ে নিজের গায়ে ঢালতে লাগল মানে শরির ঠান্ডা করছে৷ আম্মাকেও পানি ঢেলে দিচ্ছে যেভাবে আম্মা আমাকে গোছল করিয়ে দেয়। আম্মাকে সারা শরীরে সাবান মেখে দিচ্ছে। choti golpo ma

আম্মা – কি আরেক রাউন্ড হবে। নাকি শেষ। বলে নিজের গায়ের সাবানের ফেনা নিয়ে মহিউদ্দিনের ধন কচলাতে লাগল৷
মহিউদ্দিন – আজকে আমি মইরা গিয়া হইলেও তোমারে সুখ দিমু বইলা সে রান্না ঘরের দরজা টা থপাস করে খুলে দিল৷ দেন এসে যে রুনে টিভি দেখছি সেই রুমে এসে পিছন থেকে এই রুম থেকে রান্না ঘরে যাওয়ার দরজা টা বন্ধ করে দিল। টিভির আওয়াজ আসছে অথচ আমার একবার খবর ও নিল না, জিজ্ঞেস ও করল না। জানে আমি ভালো ছেলে আমি কিছু বুঝি না…

আম্মা নিজে গায়ে সাবান মাখছে৷ মহিউদ্দিন বালতি টা নিয়ে রান্না ঘরের মেঝেতে ঢেলে দিল। সেই পানি কিছুটা দরজার চিপা দিয়ে আমাদের মানে আব্বা আম্মার রুমেও চলে আসছিল। আম্মাকে মহিউদ্দিন কোলে তোলে নিয়ে মাঝেতে শুইয়ে দিল। দুটো ভেজা শরীরের চ্যাটচ্যাটে শব্দ আরো নেশা জাগাচ্ছে৷ আম্মার সাথে আমার একবার চোখচোখি হইছে সুতরাং আম্মার মনে হয় এই নিয়ে আর কোন চিন্তা নেই৷ choti golpo ma

সে শুয়ে পড়লে মহিউদ্দিন আম্মার পা দুটো কাধে তুলে নিল। এতে ভোদাটা টাইট হল। তারপর ধন ঢুকিয়ে ঠাপ। একটা ঠাপ দেয় দু জনে পিছলিয়ে পিছনে চলে আসে৷ বরফের দেশে যেভাবে স্কিপিং করা হয় অনেক টা সে রকম৷ একটা ঠাপ দুটো শরীর যা পিছিয়ে৷ আম্মার মুখে এবার সে ব্রা টা ভরে দিছে সেইম হালকা আওয়াজ আসছে৷
আম্মা- ওহ টাইগার৷ হোয়াট এ আইডিয়া৷ উফফ আমার জল কাটছে৷ চোদ মাদার চোদ।

মহিউদ্দিন – আহ মনে হইতাছে ভেসে ভেসে চুদছি। শরীরের কোন ভর নাই আছে খালি ধনের ভর। পিছলিয়ে পিছলিয়ে আম্মাকে গাদন দিচ্ছে আম্মা আহ আহ টাইগার করছে। এইবার মহিউদ্দিন আম্মাকে পাশ ফিরিয়ে শোয়াল৷ একটা পা আলগি দিয়ে পিছনে গিয়ে দুধ দুইটা চেলে মারতে লাগল। পাশ চোদা দেখে চোখ টা জুড়িয়ে গেল৷ আম্মা পা টা আলগি দিয়ে রাখছে মহিউদ্দিন পাশে শুয়ে দুধের বোটা চাটতে চাটতে ঠাপ মারছে। শরীর পিছলিয়ে যাচচ্ছে। আম্মা মুখ থেলে ব্রা টা ফেলে দিল। choti golpo ma

আম্মা- টাইগার আমার উপরে আয়। মিশনারী চোদ। ও তুই তো আবার অশিক্ষিত। আমার উপরে উইঠা চোদ তোর বঊরে যেমনে রাইতে চোদস। নরমাল চোদা..
মহিউদ্দিন- ও এইটা রে মিশনারী কয়। বাহ শিখলাম। রাইতে বউরে গিয়া কমু আসো মিশোনারী চুদি৷
আম্মা হাইসা দিছে৷..

আম্মা- হা হা হা.. আমি জীবনেও ভাবী নাই দোকানদার আমারে চুদব। অবশ্য মালী ড্রাইভার,কাজের লোকের কাছে চোদা খাওয়া নাকি অনেক অনন্দের৷ সোশাল পলিগামী। বুঝতাছি ঠাপা আমারে আমার মাল চইলা আসতাছে..

মহিউদ্দিন আম্মার দুটো পা আবার কাধে তুলে নিল যেন মাল বাইর করার দায়িত্ব কাধে তার। ভেজা জব থব শরীরে ধুমসি মাগী চোদা কি চারটি খানি কথা। সে ঠাপাতে লাগল . choti golpo ma

মহিউদ্দিনের প্রতিটা ঠাপা আম্মা আই আই কুও কুই করছে আর দুধ দুইটা পিষ্টনের মত লাফাচ্ছে। যেন আজকে তাদের ঈদ। খুশিতে না লাফালে অন্যায় হবে৷ মহিউদ্দিন মাঝে মাঝে দুধ গুলো চেপে সেই আনন্দ থামিয়ে দিচ্ছে অভিভাবকের৷ মাঝে মাঝে অবাধ্য সন্তানের মত থাপ্পড় ও দিচ্চে দুধ গুলাকে৷ সে যে কি ঝর সেটা বোঝাতে পারব না।।।

আম্মা- বাহ বহুদিন পর জামাইয়ের পর আরেক জন পাইলাম যে আমাকে সুখ দেওয়ার জন্য চেষ্টা করে যাচ্ছে। সাবাস টাইগার চোদ মন ভরে। আমার ভোদার মাল আইসা যাচ্ছে.. উরি উরি।

মহিউদ্দিন – আহ আহা হা ভোদা দিয়া ধন কামড়ায়া ধর মাগী। তোর পানি না বের হওয়া পর্যন্ত আমি মাল ফালাচ্ছি না৷ আহ আহ আহ খা ঠাপ৷ খা চোদন। মনে মনে ভাব তোর বড় ছেলে তোরে ঠাপাতাছে দুধ বাইরায়া। মা আমার চোদা খাইতে কেমন লাগছে বল না মামুনী বল না। মামুনী দুধ খাই… বলে দুই হাত দিয়া দুধ গুলা চেপে বোটা চুষতে লাগল। choti golpo ma

আম্মা- মাদার চোদ। আহ আহা আহ ছেলের কথা মনে করাই দিলি। ইয়স মামুনী তোমার চোদা ভালো৷ ঠাপাও। তবে তুই আমার টাইগার৷ আমার ছেলের সাথে তোর কোন মিল নাই৷ আমি ছেলে ভাইবা চোদা খাই না। ছেলে চাইলে আমারে সে চাইলেই চুদতে পারবে৷ উফফ ছেলের কথা মনে হওয়াতে মাল টা চলে আসছে। উরি উরি উরি আহ আহ আহ উফফ টাইগার.. উফফ ঠাপা আই আই করে খিচুনী রোগীর মত পুরো শরীর ঝাকাতে লাগল। মহিউদ্দিন ধন টা বের করে ভোদায় মুখ লাগিয়ে দিল৷ আম্মার সমস্ত শক্তি ভোদার রসে বেরিয়ে এলো৷

মহিউদ্দিন আম্মার মাল মুখে নিয়ে দুধে ফেলল। আম্মার বুকের উপর উঠল। দুধের মাঝখানে ধন রাখল। দুধ দুইটা কে পরাজিত সৈন্য ভেবে ধন দিয়ে চটাস চিটাস আঘাত করতে লাগল.. কথা না বলে ঠাপ… চিট চিট চ্যাট চ্যাট শব্দ হচ্ছে। আম্মা মাল ফালায়া চোখ বন্ধ করে ফেলেছে মহিউদ্দিন ঠাপিয়ে যাচ্ছে। আগেই বলেছি মহিউদ্দিনের ধন আম্মার দুধ পার হতে পারে না। ভিতরেই হারিয়ে যায়৷ যদি আসত তাইলে আম্মা মুখ নিয়ে চেটে দিত। একমাত্র বাবা আর নাজমুলের ধন ঈ এটা পারে। ওরাও সেই মজা পায়৷ মহিউদ্দিনের কপাল খারাপ। আম্মা তাই চোখ বন্ধ করে দুধ চোদা খাচ্ছে৷ choti golpo ma

মহিউদ্দিনের ধন যেহুতু পার হয় না তাই মাঝে মাঝে চোদা থামিয়ে দুধে বাড়ি দিয়ে মুখের সামনে নেয় আম্মা চেটে দেয়।

দুর্বার গতিতে আম্মার বুকের উপর উঠে মহিউদ্দিন হই হই করে দুধ চুদছে৷ আহ আহ আহ হুম বলে আবার ও শরীর ঝাকিয়ে বন্দুকের গুলির মত মাল শুট করল। ধন পেরুতে না পারুক মাল দুধ পেরিয়ে আম্মার মুখে এসে পড়ল। চোখে চুলে ঠোটে মাল ছড়িয়ে পড়ল। আহ নাহার ভাবী আমি আর পারবো না। আমি মনে হয় হেরে গেলাম।বলে ক্লান্ত শরীর নিয়ে পাশে শুয়ে পড়ল।

আম্মা আংগুল দিয়ে মুখের সমস্ত মাল নিল। এবার নিজে মহিউদ্দিনের বুকের উপর উঠে আংগুল দিয়ে চেটে চেটে খেতে লাগল..

কিছুক্ষন পর আম্মা গোছল করে শাড়ি ব্লাউজ পড়ে আমার রুমে আসল। শান্ত,ক্লান্ত গলায় বলল ভাত খাবি চল!!

মহিউদ্দিন কে যেতে দেখলাম। সে কান্ত শরীর নিয়ে খোড়ায় খোড়ায় হেটে চলে যাচ্ছে। মনে হচ্ছে আম্মাঈ তাকে গাদম চোদা দিয়েছে৷ঠাপ দেয় নি তাকে ঠাপানো হয়েছে৷

bangla threesome sex choti. আমার ক্লাসে একজন ম্যাডাম আছে আমাদের বিজ্ঞান পড়ায়। নাম স্বপ্না আপা। উনি দেখতে অনেক টা স্বস্তিকা মুখার্জির মত। আমাদের স্কুলের ম্যাডাম দের নীল পাড়ের সাদা শাড়ি আর ব্লাউজ হল ড্রেস। স্বপ্না আপা অনেক টা বাস্টি। মানে উচা দুধ আর বিশাল পাছা। * মহিলাদের নাভী টা সব সময় বের হয়ে থাকে মুসলিম নারীদের মত তারা শাড়ি না পড়ার জন্য। আমার আগে এগুলো খেয়াল হত না এদানিং হয় কারন আমার চোখ খারাপ হয়ে গিয়েছে। নাভি টাই এত গভির যে অনায়াসে এক কাপ মাল নাভি তে ধরবে।

[সমস্ত পর্ব
উফফফ মামুনী – 7]
তাছাড়া সাদা ব্লাউজের পিছন দিয়া স্পষ্ট ব্রার ফিতা আর মাঝে মাঝে সাইড দিয়ে আপার বড় দুধ গুলা দেখতে আমার বেশ ভালো লাগছিল। মনে মনে কল্পনা করছিলাম আমি ও ম্যাডামের দুধ ঠাপাচ্ছি চুলের মুঠি ধরে.. আর ম্যাডাম এহ এহ আহ আহ করছে। আমার সম্মতি ফিরে আমার বন্ধু আরেফিন এর ডাকে..
আরেফিন – দেখছস ডাবকা মাগী টা রে। কেমনে পাছা দুলায়া হাটতাছে।
আমি- হ.. ভালৈ..

threesome sex choti
আরেফিন – দেখছস মাগীটার ঘারে কামরের দাগ৷ রাইতে বেলায় জামাই জন্মের চোদা চুদছে।
আমি- কামড়ানের দাগ তো খেয়াল করি নাই। আরে শালা তোর চোখ টা কি৷ এমন বউ পাইলে সারাদিন আমি চুদতাম। চিন্তা কর তাইলে দুধ গুলার কি অবস্থা৷
আরেফিন – নাই কিচ্ছু নাই। ঘাড়ে যেই বড় কামড় দিছে৷ দুধ গুলা চুইসসা মনে হয় দুধ বাইর কইরা ফালাইছে।

আমি – হ ব্লাউজ টা টান মাইরা খুইল্লা দেখতাম। দুধ গুলার কি অবস্থা…
আরেফিন – আমার আম্মার গুলা ও এমন রে। আমার না খুব চুদতে ইচছা করতাছে বইলা আমার ধনে হাত দিয়া দিল..
উরি বাবা তোর ধন তো খারায়া আছে। বলে প্যান্টের উপর দিয়া হাতাতে লাগল। আমার শরীরে কারেন্ট বয়ে গেল, আরেফিন জোর করে আমার হাত টা তার ধনে ধরাই দিল প্যান্টের উপর দিয়া। আমি অনুভব করলাম মোটা ৬ ইঞ্চি একটা ধন। threesome sex choti

আমিও কিছুটা কচলে দিলাম আরেফিন এর ধন টা। আরেফিন ও আমার ধন টা কচলে দিচ্ছে। আমি জিজ্ঞেস করলাম তুই তোর মাকে ভাবিস।
আরেফিন প্রতিদিন রাতে আম্মারে না ভেবে খেচলে ঘুমাই তে পারি না। একদিন রাতে আম্মারে আমি মন ভরে চুদমু চুদমুই। কাউরে বলিস না এইগুলা। ছুটির ঘন্টা পড়ে গেল আমি উঠে পরলাম। ব্যাগ পত্র গুছিয়ে আমি ক্লাস থেকে বের হচ্চিলাম।আরেফিন একবার বলেছিল বাথরুমে যেতে ছুটির পর সে আমার ধন টা খেচে দিবে আমি রাজি হই নাই কারম আমি জানি বিনিময়ে তার ধন টা ও আমাকে খেচে দিতে হবে। আমি গে না, আমার মাল ফালানো আমি নিজেই করতে পারি বলে স্কুল থেলে বের হয়ে গেলাম।

কেমন একটা অস্থীর মন নিয়ে বাসায় ফিরছি।ধন টা চিন চিন করছে। বাসায় গিয়ে সবার আগে মাল আউট করতে হবে না হলে আর কিছু করতে পারব না। আজকে আর হেটে বাড়ি যাব না রিক্সা নিয়ে নিলাম। যেখানে আমি আস্তে ধিরে হেটে বাড়ি আসতাম সেখানে আজ এসে পড়েছি ১২ মিনিটে..

আমি বাসায় এসে দেখি দরজা খোলা, আম্মার রুমে কেউ নেই, তবে আমার রুম থেকে আওয়াজ আসছে..

উম উম উম আহ আহ আহ ওয়াক থু.. চুক চুক স্লু স্লু উম উম.. threesome sex choti

আমার রুমের দরজা টাও খোলা.. একটা ছেলে সম্পুর্ন ল্যাংটা আম্মা তার ধন চুষে যাচ্ছে। পাশে তার ব্যাগ, প্যান্ট আর কলেজের ড্রেস পড়ে আছে। আম্মার শরীরে এখনো শাড়ি,ব্লাউজ। তবে পাছা টা উদোম.. ছেলেটা চোখ বন্ধ করে চুলের মুঠি ধরে আস্তে আস্তে আম্মার মুখ ঠাপাচ্ছে।।

উফফ মামুনী চোষ আমার ধন,উফফ মুখ থেকে বের করবা না, মুখের গরম টা ধনে লাগুক.. উম উম আহ মামুনী আহ..

আম্মা- ইয়েস মাই বয়.. ফাক মামুনীর মাউথ, হার্ডার.. উম উম উন..

আমি হিতা হিত জ্ঞান হারিয়ে ফেলেছি। ব্যাগ টা রাখলাম,প্যান্ট টা খুললাম,শার্ট টা খুললাম।

আম্মা আমার খাটে ডগি স্টাইলে ছেলে টার ধন চুষছে পাছা উদাম করে, ছেলেটা চোখ বন্ধ করে আছে। আমি কাছে গিয়ে ধন টা দিয়ে পাছায় চরাম চরাম করে বাড়ি মারলাম। থাপ থাপ আওয়াজ হল। দেন দুটো হাত দিয়ে পাছার দাবনা দুটো খামছিয়ে ধরলাম। আম্মা একবার কাকিয়ে উঠতে যাবে কিন্তু পারছে না, ছেলেটা চোখ বন্ধ করে চুলের মুঠি ধরে ঠাপিয়ে যাচ্ছে আম্মার মুখ.. threesome sex choti

আমি আম্মার ভোদায় মুখ লাগালাম। প্রথম বার প্রথম নারীর ভোদা। আমার মুখটা নোনতা একটা স্বাদ পেল। কোথায় যেন আমার এত ভালো লাগছে আমি জানি না, আমি চূষে যাচ্ছি। এইভাবে প্যাচ প্যাচ চুক চুক শব্দে ঘর ভরে উঠলন।

ছেলেটি চোখ খুলল, আমি দাড়িয়ে গেলাম, আম্মা ও আমাদের দু জন কে দেখল। আম্মা আমার ধনের দিকে লোলুপ দৃষ্টি তে তাকিয়ে আছে।

আম্মা দাড়িয়ে আছে, পাশে ছেলেটি। আমি একটানে আম্মার শাড়ি খুলে ফেললাম, ঘার ধরে মেঝেতে বসিয়ে দিলাম। ফচাত করে টান মেরে ব্লাউজ টা ছিড়ে ফেললাম। দু পাশে দু জন গিয়ে দাড়ালাম। আম্মা দু হাতে দু জনের ধন টা ধরল। মেঝেতে বসে দু হাতে দুটো ধন খেচতে লাগল, খেচার সাথে সাথে তার দুধ দুটো টল টল করে উঠছে। মাঝে মাঝে আম্মা দুটো ধন এক সাথে মুখে নিচ্ছে মানে ধনের আগা দুটো ঠোটে জায়গা করে নিচ্ছে, কখনো একটা মুখে একটা খেচে দিচ্ছে৷

২ মিনিট পর.. threesome sex choti

আম্মা- এই ছেলে আমি তোর কি হই?
ছেলে- মামুনী
আম্মা- আমাকে দেখিয়ে.. আর তোর?
আমি- আম্মা

তাহলে আমাকে কে বেশী রসিয়ে চুদবে??

আম্মা আমি বলে আম্মা ব্রা র উপর দিয়ে দুধ চেপে ধরলাম..

ছেলেটা বলল মামুনী আমি তোমাকে ল্যাংটা করে চুদব..

আম্মা- আমার ধন টা চেপে.. আম্মাকে কেমনে সবাই চোদে তুই তো দেখসিস.. পারবি আমাকে ঠাপাতে। অনেক স্বপ্ন আমার, তুই আমাকে প্রান ভরে ঠাপাবি৷ সারা মুখে মাল ছিটাবি। আমি জানি তুই আমার দুধ চুদতে চাস। আয় আজকে আম্মার দুধ চুদবি বইলা প্রথম দিনের মত খাটের সাথে ঠেস দিয়ে মেঝেতে বসে পড়ল. হাত দুইটা উচা কইরা। threesome sex choti

আম্মা ছেলেটা কে বলল.. মোহন লিক মামুনির পুসি হার্ডার.

আমি জানি মোহন পুতুল আপার ছেলের নাম তার মানে আম্মা মোহন ভাই কে ভাইব্বা আরেক পোলার চোদা খাইতাছে।

আমি আম্মার ব্রা র ভিতর দিয়া ধন ঢুকাই দিলাম। বিশ্ব্বাস করবেন না এত নরম আর আরামে আমি মরে যাচ্ছিলাম। আমার মনে পড়ে গেল প্রথম দিনের মহিউদ্দিনের দুধ চোদা.

আমি চুলের মুঠি যত জোরে সম্বব টেনে আম্মার দুধে লাফাতে লাগলাম..

আমি – আম্মাগো.. আম্মা তোমার দুধ চুদতাছি এইটা আমার বিশ্বাস হইতাছে না। আহ আহ আহ উমা গো কি নরম

আম্মা- এই বড় বড় দুধ গুলা তোর মন যেমনে চায় ওমনে ঠাপা। বালিশের ভিতরে বেলুন ভইরা কেন চুদতি আমি থাকতে। আজকে যেমনে সাহস কইরা ভোদায় মুখ দিলি এমনে তোর রুমে ডাইকা আইন্না ব্লাউজ টা ছিড়া দুধ গুলা নিয়া খেলতি.. কে মানা করছিল তোরে?? উমা গো ছেলের ধনের ঠাপ.. মার জোরে ঠাপ! মার৷! মার

উফফফ মোহন তোর জিহবা টা ভোদার ভিতরে আরো ঢুকা.. উফফ চোশ মামুনীর ভোদা!! চোষ। threesome sex choti

আমি চুল ছেড়ে দুই হাত দিয়া দুধ গুলো ধনে চেপে আরো জোরে ঠাপাতে লাগলাম। মোহন নামের ছেলেটি আম্মার ভোদা চুষছিল

মোহনের ভোদা চোষার লিক লিক, আমার দুধ ঠাপানো থপ থপ আর আম্মার আহ আহ চোষ! ঠাপা ইচ্চামত! জোরে ঠাপা তিন জনের শব্দ গোলমাল হয়ে গেছে রুমের পরিস্থিতি।

আম্মা- মোহন মামুনীর ভোদা চুষতে কেমন লাগছে।।। আই আই উহ ইহ

মোহন – ইয়েস মামুনী, ইয়েস.. উম উম উম..

আম্মা- চোদ আম্মার দুধ। কত দিন ভাবছি তুই আমার দুধ ঠাপাবি। আজমে স্বপ্ন পুরন। চোদ আম্মারে চোদ।

আমি – ইয়েস ইয়েস আম্মা.. threesome sex choti

আম্মাকে কিভাবে গরম করতে হয় আমি আগেই দেখেছি। ধন দিয়ে ইচ্ছামত দুধ গুলো বাড়ি দিতে লাগলাম মানে ধন দিয়ে দুধ গুলো থাপ্পর দিতে লাগলাম৷ এর মধ্য আম্মা এক দলা থু থু আমার ধনে ওয়াক থু দিয়ে মারল আর দুধের মাঝখানে মারল৷ হাত দিয়ে মাখল তারপর বলল নে বাবধন পিছলা কইরা দিছি। মার দুধ চোদ চোখ বন্ধ না কইরা। মাঝে মাঝে নিজে ছেপ মারবি। আমি আবার ঠাপাতে লাগলাম। এখন তিন জনের ছেপ মারার শব্দ। মোহন নামের ছেলেটা আম্মার ভোদায় ছেপ মেরে চুষছে। আমি দুধ ঠাপাতে ঠাপাতে ছেপ মারছি,মাঝে মাঝে আম্মা তার দুধে ছেপ মারছে।

আমি – আহ আম্মা.. আম্মা গো দুধ চোদাতে এত আরাম। আজকে ক্লাসে স্বপ্না আপার দুধ দেইক্ষা খুব চুদতে ইচ্ছা করতেছিল ভাবতে পারতাছি না বাসায় আইসা মার দুধ চুদব। আই লাভ ইয়ু আম্মা.. আহ আহ আহ

মোহন – উফফ মাগী তোর ভোদায় এত রস। আমিও ভাবি নাই জাস্ট রাস্তা থেকে কেউ তুইল্লা আইন্না তার বাসায় তার ছেলের সামনে চোদা খাইবে৷ উফফ আমার মাকে চোদার আনন্দ পাইতাছি। আমার মার ভোদাও এমন রস কাটে মনে হয়। উফফ মামুনী ইয়ু আর বেস্ট.. threesome sex choti

আম্মা-আমার খুব সখ ছিল পুতুল আপার পোলা মোহন এর চোদা খামু, তোর নাম তাই মোহন, ধন তাতায়া আমারে জোরে চুদবি মাদারচোদ। সারাক্ষন মামুনী মামুনী করবি৷ চোষ মাদারচোদ৷ নিজের মারে গিয়াও এমনে চুষবি তবে এখন আমি ই তোর মা৷ মা রে চোদ উল্টায়া পাল্টায়া৷

মোহন নামের ছেলেটা দুইটা চোষা দিয়ে আম্মার মুখের সামনে আখাম্বা বড় ধন টা নিয়ে আসল৷ আম্মাও খপ করে মুখে পুরে নিল৷ আমি সাইডে গিয়ে দাড়ালাম। আম্মা এবার একসাথে দুটো ধন খেচতে লাগল৷ আমি এক হাতে আম্মার একটা দুধ, ছেলেটাও আম্মার একটা দুধ কচলাতে লাগল৷ মাঝে মাঝে আম্মা আমার ধন মুখে ছেলেটার ধন খেচে,আবার ধন টা খেচে ছেলেটার ধন মুখে এইভাবে খেলতে লাগল।

আমি বলে উঠলাম চল ভাই আম্মাকে লেংটা কইরা চুদি। আম্মা আমাদের দুইটা ধন মুখে ছিল বলে কিছু বলতে পারল না৷ মোহন নামের ছেলেটি আমার সাথে হাই ফাইভ দিল।

আমরা আম্মাকে উঠে দার করালাম। আমি আম্মার ব্লাউজ ব্রা খুললাম,ছেলেটা শাড়ি সায়া সব খুলল৷ আমাদের সামনে দাড়িয়ে আছে বড় বড় দুটো দুধ,ধুমছি পাছা আর গভীর নাভী নিয়ে এক স্বর্গ পরী… threesome sex choti

আম্মা- তোরা আমাকে লেংটা করছস, এখন ধন কামড়ায়া আমারে সুখ দিবি৷ মোহন মামুনীকে একটু কোলে নিয়া চোদ না প্লিজ৷

মোহন জাস্ট ধপাস করে আম্মাকে কোলে তোলে নিল৷ ভোদার মধ্য ধন সেট করল৷ আমাকে আম্মা হাত দিয়ে তার পুটকি মারার ইশারা করল। আম্মা মোহনের কোলে আর আমি আম্মার পিছনে।
সেন্ডুউইচের মত আম্মার মাঝখানে একটা ধন ভোদায় আরেক টা পাছায়৷ আমরা দু জন ঈ কোমর নাচাতে লাগলাম.. আম্মা মোহন কে জড়িয়ে ধরে আছে পা পেচিয়ে। দু জনে দুই ছিদ্রে পাগলের মত ঠাপাতে লাগলাম।

আম্মা- ওহ ওহ ঈয়েস ইয়েস মোহন ফাক মামুনী হার্ডার৷মোর মোর হার্ডার৷ হু ইজ ইয়ুর বিচ..

মোহন – ইয়েস মামুনী । ইয়ু আর মাই বিচ। আহ আহ

আম্ম- আম্মার পুটকি মার। এক বারে থামবি না৷ জোরে জোরে থাপ্পর মার আম্মার পুটকি তে৷ মার মার..

আমি – আহ আহ.. ঠাস ঠাস ঠাস.. আহ আহ ঠাস ঠাস.. threesome sex choti

আম্মা- আরো জোরে মার, পাছা লাল কইরা ফালা আহ আহ আহ

এইভাবে মিনিট পাচেক আমরা আম্মাকে কোলে আর দাড় করিয়ে ঠাপালাম।মোহন প্রায় ক্লান হয়ে গিয়ে ছিল। আম্মাকে থপাস করে আমার খাটে ফালাল।

আম্মা আমাকে শুতে বলল। তারপর আমার ধনের উপর নিজের ভোদা সেট করে আমার বুকের উপর হাত রেখে ঊঠে বসল..

আম্মা- মাদারচোদ তুই আমারে অনেক কষ্ট দিছচ। তোর মুখে দুধ ভইরা দিছিলাম কিন্তু তুই আমারে না চুইদা আমার ব্রা তে মাল ফালাইছস।তোর তো সাহস নাই। আমারে ডাইকা আনতি, হাত পা বাইন্ধা লেংটা কইরা চুদতি। তা করস নাই মাইন্সে আমারে চুদতাছে এইটা দেইখা মাল ফালাইছ। আজকে তোরে আমি চুদমু। বইলা আমার বুকের উপর ভর দিয়ে ধনের উপর লাফাইতে লাগল। তারপর আমার মুখের ভিতর একটা দুধ ভরে দিয়ে আমার বুকের সাথে লেপ্টে গেল। আমি দুধ চুষছি আর আম্মাকে নীচ থেকে ঠাপাচ্ছি৷ threesome sex choti

মোহন ছেলেটা আম্মার পুটকিতে ধন ঢুকাই দিল.. সে ও আম্মাকে ঠাপাচ্ছে। আমি নীচে আম্মা মাঝখানে আর মোহন উপরে৷ খাট টার উপর একটা ভুমিকম্প হচ্ছে।

মোহন – আহ মামুনী। তোমার পুটকি এত টাইট৷ উফ মামুনী।

আম্মা- চোদ মামুনিকে। জোরে ধাক্কা যেন বিচি টা পাছায় আইসা বাড়ি খায়। মার জোরে.. ঠেল আরো ঠেল..

আমি শুধু আম্মা.. আহ আম্মা.. আম্মা.. আহ আহ করছি৷

মিনিট পাচেক পর আম্মা ডগি স্টাইলে পাছা উচা কইরা শুইল। নিচে একটা বালীশ৷

আমি সামনে, মোহন পিছে।
মোহনের ধন আম্মার ভোদায় ফিট করা, আমি চুলের মুঠি ধরে ধন টা মুখে দিয়ে আছি।

মোহন আম্মাকে পিছন থেকে জোরে ধাক্কা দিচ্ছে সেই ধাক্কা খেয়ে আম্মা আমার ধন টা আরো মুখের ভিতরে নিচ্ছে। threesome sex choti

আমরা দু জন এইবার মুখোমুখি। চোখে চোখ ইশারা হল। আমাদের মাঝে এক অদৃশ্য প্রতিযোগিতা শুরু হল। কে কত জোরে ঠাপাতে পারে।

বিছানাটা ক্যাচ ক্যাক্স ক্যাচ করছে। মোহন আম্মাকে ঘোরার মত চুদছে মাঝে মাঝে পাচায় থাপ্পর মারছে আর আমি সামনে থেকে আহ আহ আহ। আম্মার মুখে শুধু ওয়াক ওয়াক

মোহন – ওহ মামুনী। পৃথিবীর কয়টা ছেলে নিজের মাকে চুদতে পারে আহ মামুনী কি ভাগ্য আমার। আহ আহ আহ। শালার পাছা টা কি বানাইছে যেন মাখন,আহ আহ আহ কি আরাম… আহ আহ

আম্ম- ওয়াক ওয়াক ওয়াক ওয়াক..

আমি – আম্মা গো চোষ ছেলের বাড়া, চোষ আহ আহ। আম্মা এখন থিক্কা সব সময় আমার লুংগির নিচেই থাকবা, সারাক্ষন ধন মুখে নিয়া রাখবা। খানকি মাগী চোষ পোলার বাড়া চোষ.. threesome sex choti

মোহন হঠাত করে আমাকে ইশারা করল আম্মাকে সোজা শোয়াল এবং দুধের মাঝখানে ধন টা রাখল। আম্মাকে খাটের কিনারায় এনে এই খেলা শুরু হল। সে আম্মার বুকের উপর ঠাপাচ্ছে, আমি দাড়িয়ে আম্মার মুখ ঠাপাচ্ছি। মাঝে মাঝে ধন টা বের করে বিচি গুলো মুখে ভরে দিচ্ছি৷

আমি আর ছেলেটি হাতে হাত মিলিয়ে দু জন ঠাপিয়ে যাচ্ছি আম্মাকে। মোহন অনেক লম্বা বলে সে দুধ ঠাপাতে ঠাপাতে একটা হাত দিয়ে আম্মার ভোদা খেচে দিচ্ছিল। আম্মার শরীর কাকিয়ে উঠল, কিন্তু মুখে আমার ধন থাকায় ওয়াক ওয়াক শব্দ ছাড়া আর কিছু আসল না।

আমাদের দুজন এর আবার চোখে ইশারা হল৷

সে হই হই করে শরীর ঝাকিয়ে মা….. মু……. নি বলে দুধে মাল ঢালতে লাগল,আর আমি আম্মা আম্মা আম্মা আহ হহহহহহহহহহহহহহহহ হুঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅ বলে মুখে মাল ফেলতে লাগলাম।

দুই জনের মালে আম্মার মুখ দুধ ভরে গেল। threesome sex choti

সন্ধ্যার দিকে যখন আমি আর মোহন নামের ছেলেটি হেটে যাচ্ছিলাম..

মোহন – আমার নাম আসলে নির্জর৷ভিক্টোরিয়া কলেজে পরি.

আমি – আম্মাকে পাইলেন কেমনে…

মোহন – আমি কলেজ থেকে ফিরছিলাম, আন্টি কোথায় যেন যাচ্ছিল, আমি আন্টিকে দেখে টিজ করেছিলাম

আমি – টিজ করেছিলেন?? ফাক

মোহন – আন্টির পিছন থেকে ব্রা ফিতা দেখে উত্তেজিত হইয়া গেছিলাম। কিছুক্ষন পর বলেছিল উফফ ৩৮ সাইজ, খাড়া দুধ৷ আন্টি শুনে ফেলছিল।

আমি – তারপর.. threesome sex choti

মোহন – আমাকে ডাক দিল, আমি ভয় পেয়ে গেলাম। তারপর আমামে একটা রিক্সায় জোর করে ঊঠাল, আমি বলছিলাম আন্টি সরি… কিন্তু আন্টি আমার মুখ চেপে রিক্সার হুট উঠিয়ে চেইন খুলে ধন টা বের করে খেচতে লাগল আর কানে কানে বলল.. ৩৮ না ৪২ চুদতে চাস। ঠাপাতে পারবি এই দুধ৷ তোর মার দুধ কত ক?? আমি দেন বললাম ৪২ আপ্নার মত। আন্টি বলল রাতে খেচিস মা কে ভেবে৷ আমি হ্যা বললাম। দেন আন্টি বলল আমিঈ তোর মা।

মাকে কি বলিস.. আমি বললাম মামুনি.. সে বলল তোর এখন নাম মোহন, আমি তোকে মোহন বলব তুই মামুনী বলে চুদবি পারবি… না পারলে তোর মার কাছে নিয়া সব খুইলা কমু পরে বুঝবি… আমি রাজি হয়ে গেলাম ভয়ে না খুশিতে। আন্টি আমার দুই হাত তার দুধে রেখে বলল চাপতে থাক, আমি চাপতে থাকি আর আন্টি আমার ধন খেচতে থাকে। এই বাসায় আসার আগে আন্টির হাতেই আমার মাল একবার খালাস হয়ে যায়৷

আমি – হুম… threesome sex choti

মোহন – তবে ভাই তুমি লাকি৷ মাকে চুদতে পারছ, সামনেও পারবা। ইশ আমার আম্মা টা যদি এমন হইত!!

আমি – দেখেন.. আমার আম্মার মত আপনার মামুনীও হতে পারে কে জানে?? তবে আজকে খুব মজা হইছে কি বলেন..

মোহন নামের ছেলেটি হেসে দিল। ট্রেন রাস্তা দিয়ে আমরা ও কিছুক্ষন হাটলাম। সুর্য ডুবে যাওয়ার মত আমাদের পথ ও আস্তে আস্তে অন্ধকার হয়ে গেল।

new bengali choti. আম্মা, পুতুল আন্টি বসে চা খাচ্ছে৷
আম্মা- রুবী কখন আসবে..
পুতুল – কিছুক্ষন পর.. ওর নাকি কি একটা কাজ আছে..
আম্ম- বেচারার জন্য খারাপ ঈ লাগে.. যৌবন টা এমনে এমনে যাইতাছে গা।

[সমস্ত পর্ব
উফফফ মামুনী – 8]
পুতুল – হ.. ও আমারে কইলো. আপা তোমার জামাইরে না দেও অন্তত মোহন রে দেও না!! কচি ধনের চোদা খাই… আমি কইলাম দেখ মোহনের চোদা তো আমিও খাইতে চাই.. কিন্তু মা হইয়া তো কইতে পারি না, চোদ আমারে, কেমনে কই যাও বাবা রুবী আন্টি কে চুইদা আসো…
আম্মা – হা হা হা.. আপা আমি শুনছি.. নিজের ছেলে চোদা খাওয়া নাকি সেই… আমি তো আমার ছেলের মুখে দুধ ঠাইসসা ধরি মাঝে মাঝে যদি খেইপ্পা চুইদা দেয়৷ সাহস টা পায় না, তোমার ছেলেটা কিছু করে.. !! ( আমি যে আম্মাকে ঠাপাইছি এইটা এখনো কেউ জানে না)

new bengali choti
পুতুল – আমার টা তো কেমনে কেমনে যেন তাকায়, আরে বাল ব্রা তে মাল খেইচা লাভ আছে আয় আমার কাছে! নাহ! বিশ্বাস করবা না মাঝে মাঝে ওর জাইজ্ঞা পইরা আমি বইসা থাকি। কি যে ভাল লাগে!! মনে হয় ওর ধন টা আমার ভোদায় ঘষা দিচ্ছে.
আম্মা – আহ কি কইলেন আপা … আহ…
পুতুল – তোমার জন্য একটা সারপ্রাইজ আছে বইলা দাড়ায়া গেল, শাড়ি টা আল্গি দিয়া তুলল …

আম্মা – উরি বাহ! আপনে এই জিনিষ পাইলেন কই!! আপনে তো হিজ্রা গো মত ধন লাগায়া ঘুরতাছেন ইশ কি বড়.. !! ইশ..
পুতুল – হ.. এইডা রে স্টারপন কয়.. বান্ধবী পাঠাইছে বিদেশ থিক্কা। ওরা নাকি এইগুলা পইরা ঈ চোদাচুদি করে.. দুইডা আনাইছি.. তোর জন্য একটা কালো বড় ধন… বলে একটা আম্মার হাতে দিতে গিয়েও বলল শাড়ি টা আল্গি দে পড়ায়া দেই, আম্মা শাড়ি টা উচা করলে পুতুল আপা আম্মার কোমড়ে ব্যাল্ট টা লাগালো.. দেন উম উম করে যেই খেলনার কালো বড় ধন টা চুষে দিল.. new bengali choti

আম্মা- উফফ পুতুল আপা.. তোমার কাছ থেকে কত কিছু শেখার আছে৷
পুতুল – জানস তোর দুলা ভাই যখন পাগলের মত আমারে চোদে তখন আমার মনে হইত শালার আমার যদি একটা ধন থাকতো তাইলে কেমনে মাগী চুদতে হয় পোলাগো দেখাইতাম। শালার কোমর নাচানোর কি আনন্দ আজকে বুঝমু..
আম্মা – আপা তোমার মতলব টা কি??

পুতুল – আজকে রুবী রে চুদমু.. আমরা তো চোদা খাই ঈ অথচ আমাদের বান্ধবী কেবল আংগুল খেচে। ওর কষ্ট আর সহ্য করতে পারতাছি না৷ আজকে আমি আমার ছেলে মোহন তুই তোর ছেলে লিও … ও আসার সাথে সাথে আমরা দুই জন জোর কইরা চুদমু…
আম্মা – খুব মজা হবে.. অকে আপা.. গেইটে মনে হয় শব্দ শুনলাম চলেন লুকায়া পড়ি…
রুবী দরজা খুলে যখন রুমে প্রবেশ করল তখন পুতুল আপা পিছন থেকে রুবির মুখ চেপে ধরল… new bengali choti

পুতুল – লিও রুবী মাগী টা কে আমরা আজকে ইচ্ছা মত চুদব৷বলে বিছানায় থপাস করে ধাক্কা দিয়ে ফালাল..
আম্মা – হ্যা মোহন আজে মাগী টা বুঝবে চোদার নাম কি!! বলে ফ্রেত ফ্রেত করে ব্লাউজ টা ছিড়ে ফেলল… ৪৪ সাইজের বিশাল দুধ সাদা ব্রার ভিতর দিয়ে বেরিয়ে আছে৷ পুতুল আপা রুবীর সামনে এসে শাড়ি টা উঠিয়ে ধন টা মুখে ভুরে দিল..

রুবী – উরি শালা.. কল্পনায় আমি মোহনের ধন টা এইরাম ই ভাবছি। মোহন এত দিন পর আন্টিকে চুদতে মন চাইল.. আহ বলে স্টার পনের ধন টা চুষতে লাগল…

আম্মা- রুবীর ভোদা চুষতাছে৷ লিওন আহ লিওন তুই না মোহনের ছোট। তুই ও আন্টিকে চুদতে চাইতে। চোষ আন্টির ভোদা.. তোদের মাগো তো জামাই আছে। রাইতের বেলা লেংটা কইরা চোদে। আজকে থিক্কা তোরাই আমার জামাই। তোগো মা রা যেমনে চোদা খায় আমিও চোদের কাছে এমনে চোদা খামু.. উফফ কি ধন রে বাবা। আহ আহ আহ আহ আহ…৷ new bengali choti

এর মধ্য তিন জন ই পুরা লেংটা হইয়া গেছে..

আম্মা কালো ধন টা চুলের মুঠি ধরে ঠাপাচ্ছে, পুতুল আপা ইচ্ছা মত দুধ ঠাপাচ্ছে…

রুবী – আহারে সুখ আহ!!! মোহন চোদ আন্টির দুধ। তোর আম্মারে কত কইছি.. পাত্তা দেয় নাই.. চোদ জোরে জোরে.. আহ আহ

লিওন তুই সেদিন কার পুচকা ছেলে তোর ধন ও এত বড়। তোর আম্মা যে তোর চোদা খাইতে চায় তুই জানস… চুদিস না কেন!! একদিন রান্না ঘরে ডাইকা নিয়া খারায়া খারায়া চুদবি.. বিশ্বাস কর কিচ্ছু বলবে না৷ আমারে চুইদ্দা একটু পাকা হইয়া যা৷ আহ আহ আহ আহ

আম্মা এবং পুতুল আপা এক সাথে ওহ রুবী আন্টি তোমারে চুদতে এত মজা..

আম্মা – রুবী আন্টি! তোমারে কোন পজিশনে চুদলে তোমার আরাম হবে.

রুবী – আমারে যেমনে মন চায় ওমেনে চোদ লিওন। তবে কুত্তা আর কোল চোদা অবশ্যই করবি… new bengali choti

পুতুল – আন্টি আপনের পুটকি মারা যাবে? প্লিজ আপনের পুটকি মারতে চাই…

রুবী – যা মন চায় কর.. আহারে এত সুখ.. গালি দে আমারে! আমারে খানকি মাগী ক!!!

আম্মা – খানকি মাগী.. কচি পোলাপাইন দেখলে ভোদায় রস আসে দেখ তোরে কেমনে তাগরায়া চুদি.. আহ আহ আহ

রুবী আন্টি এখন ডগি স্টাইলে…

পুতুল আন্টি রুবীকে পিছন দিয়ে মারছে আম্মা মুখ চুদছে…

রুবী – আহ আহ আহ আহ আহ আহ আহ আহ… উম উম উম উম..

আম্মা- খানকি মাগী.. গলা পর্যন্ত নিবি.. জিহবা বাইর কর.. থাস ঠাস ঠাস . আহ মাগী.. আহ আহ আহ আহ… new bengali choti

পুতুল আপা- পুতুল আন্টি আহ আহ.. আম্মার কাছে কেন বলতা আমার রুমে আইসা আমার প্যান্ট খুইল্লা ধন টা বাইর কইরা কইতা চোদ আমারে.. আমি তোমারে পাগলের মত চুদতাম.. লাগলে আম্মার সামনে চুদতাম.. আম্মা বুঝত আমি কেমন চুদতে পারি৷ উফফফফ মাগী কি পাছা টা.. ঠাপাস ঠাপাস ঠাপাস…. আহ আহ আহ আহ…

যেহুতু আম্মা এবং পুতুল আপার ধনে স্বাভাবিক মানুষের সেন্সিটিভিটি নাই তাই তারা স্বাভাবিকের থেকে বেশী মানে অমানুষিক ভাবে কোমর নাড়াচ্ছে যার কারনে রুবী আন্টির থেকে বেশী দুইজনের দুধ এদিক সেদিক লাফাচ্ছে..

আম্মার আগে একসাথে দুই জনের চোদা খাইছে বলে অভিজ্ঞতা বেশী…

রুবী একবার জল খসাই ফেলছে..

আম্মা- মোহন চল মাগী টা রে কোলে নিয়া চুদি.. তুই ভোদা আগে দিয়া, তোর কোলে রাখবি.. আমি পিছন দিয়া পুটকি টা..

পুতুল আন্টি – হ হ.. দারা মাগীটা রে কোলে নিতাছি… new bengali choti

রুবী আন্টিকে পুতুল আন্টি কোলে নিতে কষ্ট হইছে৷ রুবী আন্টি একবার পুতুল আন্টির কোলে একবার আম্মার কোলে এইভাবে চোদা খাচ্চে..

রুবী – আহ আহ আহ তোদের এইটুকু বয়স টা তে এমন চোদা কিভাবে শিখলি.. আহ আহ আহ আহ আহ উম উম উম.. আমি তোদের দুইজন কে একসাথে বিয়া করমু.. আমি পাগল হইয়া যাইতাছি.. আহ আহ আহ..

আম্মার হিতা হিত জ্ঞান নাই সেই ঝরের বেগে ঠাপিয়ে যাচ্ছে..

আম্মা – খা খানকি মাগী.. খা খা খা খা.. ই ম অম ইম উম.. খা খা

পুতুল আন্টি – উরে মাগী.. আহ আহ আহ আজকে তোরে মাইরা ফালামু চুদতে চুদতে আহ আহ আহ আহ চোদ লিওন আরো জোরে চোদ…

রুবী অনেক দিন পর চোদা খাচ্চে বলে তারাতারি মাল আউট হয়ে যাচ্ছে।

কিন্তু পুতুল আর আম্মা থামছে না তাদের তো মাল পড়ার ঝামেলা নাই। তবে খুব হিট উঠছে.. new bengali choti

রুবী – তোদের কি মাল আউট হয় না.. আমি আর পারতাছি না..
তোরা দুইজন আমার মুখে ভর্তি কইরা ফালাইবি মাল দিয়া এইটা আমি কত ভাবছি.. মাল চাই আমি মাল… গরম গরম মাল..

আম্মা দুধ ঠাপাচ্ছে আর পুতুল আপা ধন চোষাচ্ছে…

পুতুল আপা – লিওন তোর হইলে বলবি.. মাগীর মুখ টা গরম গরম ফ্যাদা ঢালমু.. বিচিটার পাশে একটা সুইচ আছে ওইটা টিপ দিবি..

দশ মিনিট ধরে আম্মা দুধ চুদল দাড়ায়া দাড়ায়া যেভেবে সে নিজে দুধ চোদা খায়… পুতুল আন্টি এইবার ইশারা করাতে সে দুধ ছেরে পাশে গিয়ে দাড়াল.. দুইজন একসাথে সুইচ টিপ দিল..

ঘন সাদা থক থকে সুজির মত কিছু একটা রবীর আন্টির মুখে গিয়ে পড়ল.. আম্মা এবং পুতুল আপা দুই জনেই হ আই আই শিট… ফা…ক.. উম উম উম বলতে লাগল, রুবী আন্টী সেই সুজির মত জিনিষ গুলো খেতে লাগল… new bengali choti

আম্মা এখন আমার বিছানায় আমাকে শুইয়ে পা দুটো উপরে তোলে সেই স্টারপন দিয়ে আমার পুটকি মারছে আর ধন খেচছে৷ উপরের ঘটনা টা আম্মা আমাকে বলেছে কিছুক্ষন আগে..
আম্মা – তোকে শিখাই দিচ্ছি দেখ কিভাবে আমাকে চুদবি, কত জোরে ঠাপাবি। যদিও তোর পুটকি নিতে পারবে না, বাট আমার ভোদা পারবে… আহ আহ আহ

আমি আম্মার পুটকি চোদা খেতে লাগলাম। আমার খুব ভালো লাগছে আম্মা পুরুষ মানুষের মত চুদছে আর তার দুধ গুলো কি সুন্দর ভাবে লাফাচ্ছে। আমার ধন আম্মা ঠাপাতে ঠাপাতে খেচে যাচ্ছে অনবরত.. বিছনার ক্যাচ ক্যাচ শব্দে আর বড় বড় দুধের ঝাকুনি দেখে পুটকি মারা খেতে খেতে আমি আম্মার হাতে মাল ঢেলে দিলাম। এই প্রথম আমার পেটে আমার ঈ গরম মাল আমি টের পেলাম। সে যে কি আরাম বলতে পারব না৷

আমার মাল ফালানোর পর আম্মা আমার মুখের সামনে আহ আম্মা গো বলে সুইচ টিপে দিল আমার মুখ সাদা সুজি তে ভরে উঠল আমি দেখলাম এই মালের স্বাদ অবিকল আমার মায়ের ভোদার জলের মত………


Post Views:
2

Tags: উফফফ মামুনী Choti Golpo, উফফফ মামুনী Story, উফফফ মামুনী Bangla Choti Kahini, উফফফ মামুনী Sex Golpo, উফফফ মামুনী চোদন কাহিনী, উফফফ মামুনী বাংলা চটি গল্প, উফফফ মামুনী Chodachudir golpo, উফফফ মামুনী Bengali Sex Stories, উফফফ মামুনী sex photos images video clips.

Leave a Comment