একটি গুদ VS দুটি ধোন threesome sex choti golpo

রাহুল, যে ছেলেটা সেদিন বারাসাত যাওয়ার সময় ট্রেনে ভিড়ের সুযোগ threesome sex choti golpo নিয়ে আমাদের প্ররোচনায় আমার বউ তুলির গুদে হাত দিয়েছিলো, পরের দিন দুপুরে আমাকে ফোন করে। জিজ্ঞেস করে তুলি সত্যিই আমার বউ কিনা। স্বাভাবিক প্রশ্ন। সাধারণত কেউ নিজের বউয়ের গুদে অন্য কোনো ছেলে হাত দিক চায় না।

সেখানে আমি রাহুলকে প্ররোচনা দিয়েছি আমার বউয়ের গুদে হাত দেওয়াতে। উত্তরে আমি ওকে বললাম, দেখ রাহুল আমি উভকামী।

বিয়ের আগে বেশ কয়েকজনের সাথে সমকামী সম্পর্ক করেছি। তা বলে আমি কিন্তু গে নই। তুলি আমার এটা জানে।

এই সমকামী প্রবৃত্তি থেকেই তুলিকে যখন চুদি তখন মনে হতো তোমার মতো কারোর সামনে আমার বউকে চুদছি। তুলিকে আমার এই মনের কথা বলেছি। তুলি বলেছিল যদি ওই ছেলেটা পরে আমাকে চোদে কি করবে?

আমি ওকে বলেছিলাম তোমার গুদে একটা নতুন বাড়া ঢুকে তোমার গুদ চুদবে আর তুমিও মস্তি পাবে। আমারও খুব ইচ্ছে অল্পবয়সী একটা ছেলে তোমাকে চুদছে দেখবো।

তাই রাহুল, সেদিন ট্রেনে তোমাকে দেখে আমার ভেতরে ঘুমিয়ে থাকা সমকামী বাসনাটা জেগে উঠলো আর সাথে তুমি আমার বউকে চুদছো এই বাসনাটা মনে চাগার দিয়ে উঠলো।

এই কারনেই সেদিন তোমার হাতটা তুলির গুদে ধরিয়ে দিয়েছিলাম। রাহুল বললো, তুমি হোমোসেক্স করো সেটা বুঝেছিলাম যখন তুমি আমার বাড়া টিপছিলে।

আমি বললাম, তুমি হোমোসেক্স লাইক করো না? রাহুল বললো করি। আমি বললাম তাহলে রোববার আসলে আমরা দুজনে দুটো সেক্সই করবো।

তোমার বউদিকে দুজনে মিলে চুদবো আর তার সাথে তোমার সাথেও বাড়া টেপাটেপি করবো। কি করবে তো? রাহুল বললো, সব করবো। তোমার বউকে সারাদিন ধরে তোমার সামনে চুদবো।

তুমি দেখবে। তুমিও আমার সামনে বৌদিকে চুদবে। তোমার মনের ইচ্ছা পূর্ণ হবে। আমি বললাম, এসো সব হবে। দুজনে মিলে চুদবো।

তারপর রাহুলকে বললাম, তুলিকে ফোন করে গল্প করো। রাহুল বললো হ্যাঁ, বৌদির গুদের খবর নিই বলে ফোন রেখে দিলো।

রোববার সকাল দশটা নাগাদ রাহুল আমাদের ফ্ল্যাটে এলো। বাসস্ট্যান্ড থেকে ওকে আমি রিসিভ করি। তুলিকে আগেই বলে রেখেছিলাম শুধু কামিজ পড়ে থাকতে। threesome sex choti golpo

কথামতো তুলি শুধু সাদা হাতাওয়ালা নীল রঙের কামিজ পড়েছে। কামিজের ভেতরে কোনো ব্রা নেই। নীচে নগ্ন ফর্সা বালহীন গুদ। ঘরে ঢুকতেই তুলি রাহুলকে অভ্যর্থনা জানালো ঠোঁটে কিস করে।

তারপর বললো, দাঁড়াও, তোমরা কথা বলো। আমি রাহুলের জন্য কিছু করে আনছি বলে রান্নাঘরে ঢুকে গেলো। আমি রাহুলকে নিয়ে সোফার কাছে দাঁড়িয়ে রাহুলের ঠোঁটে ঠোঁট রাখলাম।

রাহুল আমার বাড়াতে হাত দিল। আমি বাঁহাতটা রাহুলের ঘাড়ের পিছন দিয়ে জড়িয়ে ধরে ওর ঠোঁট চুষতে লাগলাম। ঠোঁট চুষতে চুষতে রাহুলের বাড়াতে হাত দিলাম।

দুজনে একসাথে একে অপরের বাড়া টিপতে লাগলাম আর রাহুলের মুখের মধ্যে জিভ ঢুকিয়ে দিয়ে ওর জিভ চাটতে লাগলাম। তারপর রাহুলের প্যান্টের চেন খুলে ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে ওর বাড়া টিপতে লাগলাম।

রাহুলও আমাকে তাই করলো। এইসব করতে করতে তুলি প্লেটে করে রাহুলের জন্য আনা চিকেন প্যাটিস আর মিষ্টি নিয়ে আমাদের মাঝে দাঁড়ালো।

আমাদের এইসব করতে দেখে বললো, বাবাঃ, আসতে না আসতে শুরু করে দিলে! ওকে আগে কিছু খেতে দাও। তারপর কোরো। দেখ শুরু যখন করছি তখন ননস্টপ চলবে।

এরপর তোমাকে নিয়ে করবো। এক কাজ করো। আমি রাহুলকে তুমি খাইয়ে দাও। তুলি রাহুলকে খাওয়াতে শুরু করলো আর আমি রাহুলের সামনে হাঁটু গেড়ে বসে রাহুলের বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলাম।

আর রাহুল কামিজের ওপর দিয়ে তুলির মাই দুটো টিপছে আর গুদে হাত দিচ্ছে। তুলি রাহুলকে বললো আগে খেয়ে নাও তারপর দুষ্টুমি করো। দেখবো আজ সারাদিন তুমি কতো দুষ্টুমি করো।

খাওয়ানো শেষ হলে তুলি রাহুলের ঠোঁটে লেগে থাকা খাবারের টুকরো চুমু খাওয়ার ছলে খেয়ে নিলো। তারপর রান্নাঘরে প্লেট রেখে হাত ধুয়ে বেডরুমে ঢুকলো। threesome sex choti golpo

বোধহয় বিছানা ঠিক করতে গেলো। রাহুল এই ফাঁকে আমাকে তুলে আমার বাড়া বের করে চুষতে শুরু করলো। বেডরুমের কাজ শেষ করে তুলি আমাদের পাশে দাঁড়িয়ে অনুযোগের সুরে বললো, তোমরাই দুজনে শুধু করবে?

আমাকে দলে নেবে না। আমি তুলির ঠোঁটে চুমু দিয়ে বললাম, তোমাকে দলে না নিলে চলবে! রাহুল আর আমি দুজনে মিলে তোমাকে চুদবো বলেইতো রাহুলকে ডেকেছি।

ও তো এসেছে তোমাকে চুদবে বলে। কি রাহুল চুদবে তো? রাহুল বললো, তুমি আমি দুজনে মিলে বৌদিকে চুদবো। আমরা দুজনে উঠে দাঁড়ালাম।

এবার বউ আমাদের দুজনের পোঁদে হাত বোলাতে বোলাতে বললো, তা কখন আমাকে চুদবে তোমরা? আমি আর থাকতে পারছি না। আমি তুলিকে বললাম, আগে সোফাতে চলো।

তোমার গুদ, মাই নিয়ে আগে দুজনে মিলে খেলা করি। তারপর চুদবো। তুলি বললো, ঘরে যাবে না? আমি বললাম, যাবো সোনা, তোমাকে যখন বিছনায় ফেলে আমরা চুদবো তখন ঘরে যাবো।

আগে একটু সোফায় বসে তোমার গুদ ঘাটি। চলো বলে তুলিকে সোফার মাঝখানে বসিয়ে তুলির বাঁপাশে আমি বসলাম।

দুজনের বাড়া বাইরে বার করা আর তুলি পা দুটোকে ফাঁক করে সোফার সামনে রাখা টি টেবিলে তুলে দিয়ে সোফাতে হেলান দিয়ে আধশোয়া হয়ে বসে দুজনের বেরিয়ে আসা বাড়াটা হাতের মুঠোয় নিয়ে হাত মারছে।

আর এভাবে বসার ফলে কামিজের নিচের অংশটা বেশ কিছুটা ওপরে উঠে গিয়ে থাইয়ের অনেকটা অংশ নগ্ন হয়ে গেলো। কামিজটা আর একটু উঠলেই তুলির নগ্ন গুদটা দেখতে পাওয়া যেতো।

আমরা দুজনেই তুলির গালে নাক ঘষতে শুরু করলাম। কানের লতি কামড়ালাম। তারপর দুজনে তুলির ওপরের ঠোঁটতা ভাগাভাগি করে চুষতে আরম্ভ করলাম। threesome sex choti golpo

রাহুল জিভ দিয়ে তুলির ঠোঁট চাটতে লাগলো। আমি তুলির নগ্ন থাইয়ে হাত রাখলাম। দেখাদেখি রাহুলও তাই করলো।

দুজনে একসাথে হাতটা তুলির থাইয়ে বোলাতে বোলাতে কামিজের ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে তুলির নগ্ন গুদে হাত রাখলাম।

প্রায় একসঙ্গে দুজনের হাতের আঙুল তুলির গুদের চেড়াতে ঢুকিয়ে দিয়ে গুদের চেড়া বরাবর আঙুল চালাতে লাগলাম। তুলির গুদ কামরসে ভিজে গেছে।

তুলি পাগলের মতো একবার আমার ঠোঁট আর একবার রাহুলের ঠোঁট চুষতে লাগলো। আমরাও একবার গুদের চেড়াতে আঙুল চালাচ্ছি আর একবার দুজনের আঙুল একসঙ্গে তুলির গুদে ঢুকিয়ে দিয়ে অঙ্গুলি করছি।

মিনিট খানেক এসব চলার পর রাহুলকে বললাম, চলো তোমার বউদিকে এবার চুদি। তুমি বেডরুমে নিয়ে চলো। রাহল বললো, চলো।

আমার খুব বৌদিকে চুদতে ইচ্ছে করছে। রাহুল তুলিকে পাঁজকোলা করে কোলে তুলে নিয়ে বেডরুমে নিয়ে গিয়ে খাটে বসালো।

তুলির কামিজ খুলে দিয়ে তুলিকে পুরো নগ্ন করে দিল। তুলি বেডে বসে রাহুলের প্যান্ট, আন্ডারওয়্যার খুলে রাহুলকে নগ্ন করে ওর ছয় ইঞ্চি লম্বা শক্ত বাড়াটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে আরম্ভ করলো।

বেশ কিছুক্ষণ রাহুলের বাড়া চোষার পর তুলি দম নেবার জন্য একটু থামতেই রাহুল তুলিকে বিছানায় শুইয়ে দিয়ে তুলির নগ্ন শরীর নিয়ে খেলা করতে লাগলো।

তুলির পা দুটো ফাঁক করে গুদের চেড়াতে জিভ ঢুকিয়ে দিলো। রাহুলের জিভ প্রথমে তুলির গুদের পাপড়িতে পরে গুদটা ফাঁক করে গুদের চেড়ার ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে পুরো চেড়াটা ওপর নিচ করে চাটতে আরম্ভ করলো।

আমি শার্ট প্যান্ট খুলে নগ্ন হয়ে তুলির উদ্যত চুচি দুটো কচলাতে কচলাতে তুলিকে জিজ্ঞেস করলাম, কেমন লাগছে? threesome sex choti golpo

তুলির মুখ দিয়ে আঃ ওফঃ আহহহহহহহহহহঃ চোষো সোনা, আমার গুদ চোষো আআআআআঃ শীতকার বুঝিয়ে দিচ্ছে কেমন লাগছে।

আমাদের কতদিনের ইচ্ছে ছিলো রাহুলের মকো বয়সী কোনো ছেলে তোমাকে আমার সামনে আদর করবে, তোমার গুদ চাটবে, চুদবে। আমাদের চোদাচুদি দেখবে।

আজ সেই স্বপ্নটা সত্যি হতে চলেছে। রাহুলকে জিজ্ঞেস করলাম, রাহুল আমার বউ কি তোমার জীবনে প্রথম মেয়ে যার গুদে হাত দিলে। এখন চুষছো।

রাহুল তুলির গুদ চাটতে চাটতে মাখা নেড়ে হ্যাঁ বললো। রাহুল তুলির গুদ চাটছে আর তুলি আঃ আঃ আঃ রাহুল চাটো, ভালো করে চাটো আমার গুদ। এইসব বলতে বলতে শীতকার দিচ্ছে।

আআআআহা, তুলির জোড়ে শীতকারের আওয়াজে বুঝলাম রাহুল তুলির গুদের ভেতরে জিভ ঢুকিয়ে দিয়েছে। আমি রাহুলের গুদ চাটা দেখতে দেখতে বাঁহাত দিয়ে তুলির মাই টিপছি আর অন্য হাতের আঙুল দিয়ে রাহুলের পোঁদের ফুটোতে আঙুল চালাচ্ছি।

রাহল কখনো গুদের চেড়া চাটছে, কখনো গুদের ফুটোর ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে গুদের ভেতরটা চাটছে। তার সাথে তুলিও পাল্লা দিয়ে শীতকার দিচ্ছে।

আমি এবার তুলির মাই ছেড়ে রাহুলের পোঁদের ফুটো চাটতে শুরু করলাম। দুহাতের বুড়ো আঙুল দিয়ে পোঁদের ফুটোটাকে টেনে ধরে যতটা পারলাম রাহুলের পোঁদের ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে পোঁদ চাটতে লাগলাম।

বেশ কিছুক্ষণ ধরে রাহুলের তুলির গুদ চাটা আর আমার রাহুলের পোঁদ চাটা চলার পর রাহুল আমাকে বললো এবার তোমার। বউকে তোমার সামনে চুদবো।

বললাম, দাঁড়াও আগে তোমার বাড়াতে কন্ডোম লাগিয়ে দিই বলে পাশে রাখা কন্ডোমের পাতা ছিঁড়ে রাহুলের বাড়াতে লাগিয়ে দিলাম। threesome sex choti golpo

রাহুলকে বললাম, এটা Dotted Condom, অন্য কন্ডোমের থেকে এটাতে চুদে বেশী মজা পাওয়া যায়। রাহুল তুলির গুদের ফুটোর মুখে বাড়াটা ধরে একটু চাপ দিয়ে বাড়ার মুন্ডিটা গুদের ফুটোতে অর্ধেক ঢুকিয়ে দিলো।

তারপর এক ঠাপে তুলির গুদে পুরো বাড়াটা ঢুকিয়ে দিয়ে তুলির বুকের ওপর শুয়ে তুলিকে চুদতে আরম্ভ করলো। কয়েক ঠাপ মারার পর তুলিকে উদোম চুদতে লাগলো।

তার সাথে তুলির ঠোঁট চাটতে লাগলো। আমার সামনে বেশ মিষ্টি দেঋতে আর ভদ্র ও নম্র স্বভাবের বছর কুড়ির ছেলে, আমার দু বছরের বিয়ে করা প্রায় ওরই বয়সী সুন্দরী বউকে পুরো নগ্ন করে বউয়ের গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে উদোম ঠাপাচ্ছে।

এই দুবছর ধরে তুলির এই গুদটা আমিই ঠাপিয়েছি। আজ আমাদের দুজনের প্রশ্রয়ে রাহুল আমার বউকে চুদছে। আমার বউয়ের গুদ মারছে।

রাহুল তুলির গুদ মারতে মারতে কখনো ঠোঁট চুষছে আবার কখনো কখনো তুলির মাই দুটোকে নিয়ে কামড়াকামড়ি করছে।

তুলি রাহুলের পিঠে হাত বোলাতে বোলাতে মাঝে মাঝে তোল্লা দিচ্ছে, আবার মাঝে মাঝে রাহুলের পোঁদে আর পোঁদের খাদে হাত বোলাচ্ছে।

মিনিট সাতের ধরে এভাবে তুলির গুদ মারার পর রাহুল এবার তুলির পাদুটোকে ফাঁর করে ওপরে তুলে ধরে তুলিকে চুদতে আরম্ভ করলো।

রাহুল তুলির গুদ ঠাপাচ্ছে আর তুলি ওর গুদের ওপরের খাঁজে নিজেই নিজের আঙুল চালাতে লাগলো। রাহুলের ঠাপানোর তালে তালে তুলির নিজের গুদে আঙুল চলতে লাগলো আর

তার সাথে পাল্লা দিয়ে তুলির শীতকারও চলতে লাগলো। আমি তুলির মাইদুটো চটকাতে লাগলাম। এভাবে প্রায় মিনিট দশেক তুলিকে চোগার পর রাহুলের বীর্য পতন হলো। threesome sex choti golpo

এবার আমার পালা। রাহল তুলির বুক খেকে উঠে তুলির গুদ থেকে বাড়া বের করে নিলো। আমি রাহুলের বাড়া থেকে কন্ডোম খুলে নিয়ে গিঁট বেধে খাটের এককোণে রাখলাম।

তুলি শুয়ে। মিনিট দুয়েক বিরতি দিয়ে আমি তুলির পা দুটো ফাঁক করে গুদটা একবার ভালো করে চাটলাম। গুদের ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে গুদের ভেতরের নরম দেওয়ালটা চাটলাম।

তারপর বাড়াতে কন্ডোম লাগিয়ে তুলির গুদে বাড়াটা সেট করে এক ঠাপে গুদের মধ্যে বাড়াটা ঢুকিয়ে দিলাম। তুলির বুকের ওপর শুয়ে তুলির ঠোঁট চুষতে লাগলাম আর তার সাথে সাথে তুলির গুদ ঠাপাতে লাগলাম।

রাহুলের বাড়াটা আবার শক্ত হতে শুরু করেছে। রাহুলকে ইশারা করতেই আমার বুকের চাপে তুলির বেরিয়ে আসা বাঁদিকের মাইটা চুষতে লাগলো।

তুলিও বাঁহাত দিয়ে রাহুলের বাড়াটা টিপতে লাগলো। বেশ কিছুক্ষণ ধরে তুলিকে এভাবে চোদার পর তুলির বুক থেকে উঠে ওর পা দুটো ফাঁক করে হাঁটু গেড়ে বসে পোঁদটা একটু উঁচু করে তুলে ঠিক রাহুলের মতো করে তুলির গুদ মারতে লাগলাম।

রাহুল মাই চোষা বন্ধ করে উঠে বসে তুলির গুদ কিভাবে মারছি দেখতে লাগলো। রাহুলকে বললাম, জানো রাহুল, এতদিন ধরে তোমার বউদিকে চুদছি।

কিন্তু আজ তোমার সামনে বউকে চুদতে চুদতে মনে হচ্ছে একটা নতুন শরীরকে ভোগ করছি। মনে হচ্ছে কোনো নতুন কচি গুদ চুদছি। তুলিও আমার চোদোন খেতে খেতে বললো, তাই।

তুলির গুদে আমার কন্ডোম লাগানো বাড়াটা ঢুকছে বেরোচ্ছে দেখতে দেখতে রাহুল তুলির গুদের ওপরের খাঁজটায় আঙুল চালাতে লাগলো। ঠিক তুলি যেভাবে করছিলো।

তার সাথে দুটো মাই পালা করে টিপতে লাগলো। রাহুলের বাড়াটা আবার আগের মতো শক্ত হয়ে গেছে। আমার গুদ ঠাপানো আর রাহুলের গুদের খাঁজে আঙুল চালানো, এই দুয়ের প্রভাবে তুলি আআআহহহহঃ সোনা।

তোমরা দুজনে আআআআআআঃ উসসসসসসসসসসস। আমি আর পারছি না সোনা বলে তুলি শীতকার দিতে লাগলো। এভাবে প্রায় দশ মিনিট চোদার পর আমার মাল বেরিয়ে গেলো।

আমি উঠে পড়লাম। তুলি আর রাহুল পাশাপাশি শুয়ে।সাড়ে এগারোটা বাজে। ওদের বললাম তোমরা করো। আমি স্নান করে আসি। বাথরুমে ঢুকে পড়লাম। threesome sex choti golpo

মিনিট পনেরো বাদে স্নান শেষ করে বেরিয়ে আসলাম। ঘরের ভেতর থেকে রাহুলের শীতকার ভেসে আসছে ও বৌদি আঃ আঃ। কি ভালো লাগছে। তুমি খুব সেক্সী। উফঃ।

ঘরে ঢুকে দেখি, তুলি উপুর হয়ে বসে রাহুলের বাড়ার ডগাতে চকোলেট সস্ অল্প অল্প করে ঢালছে আর সেটা চেটে চেটে খাচ্ছে। আর সেই চেটে খাওয়ার ফলে রাহুলের শীতকার।

ওই দেখে আমার বাড়াটা ঠাটিয়ে উঠলো। টাওয়েল খুলে ল্যাংটো হয়ে খাটে উঠে তুলির পোঁদের ফুটো চাটতে লাগলাম। আর আঙুলটা তুলির গুদে ঢুকিয়ে দিলাম।

তারপর বাড়াতে কন্ডোম লাগিয়ে ডগি স্টাইলে তুলির গুদ মারতে লাগলাম। তুলি বললো, লক্ষিটি একটু পরে আমাকে চোদো। আমি বাড়া বের করে নিলাম।

মিনিট তিনেক পরে তুলি চাটা বন্ধ করে দিলো। আমি ডগি স্টাইলে তুলিকে চুদতে লাগলাম। আর রাহুল তুলির সামনে হাঁটু গেড়ে বসে ওর বাড়াটা তুলির মুখে ঢুকিয়ে দিলো।

কিছুক্ষণ চোদার পর রাহুলকে বললাম, এসো আমার বউকে দাঁড় করিয়ে চোদো। ঘরের দেওয়ালের দিকে নিয়ে গিয়ে আমি দেওয়ালে পিঠ ঠেকিয়ে দাঁড়ালাম।

তারপর তুলিকে সামনের দিকে মুখ করে দাঁড় করিয়ে ওর পোঁদের খাঁজে আমার কন্ডোম লাগানো বাড়াটা সেট করে জড়িয়ে ধরলাম। রাহুল কন্ডোম লাগিয়ে চোদার জন্য তৈরী।

তুলির ডান পাটা ওপর করে তুলে ধরলাম। রাহুল সামনে এগিয়ে এসে তুলির গুদে হাত দিয়ে ফুটোটা আন্দাজ করে নিয়ে ওর বাড়াটা তুলির গুদে ঢুকিয়ে দিয়ে তুলির গুদ মারতে শুরু করলো। threesome sex choti golpo

আমি তুলির পোঁদের খাঁজে বাড়া ঘষতে লাগলাম আর রাহুল সামনে থেকে আমার বউয়ের গুদ মারছে। তুলির পোঁদে বাড়া ঘষার সাথে সাথে দুহাত দিয়ে তুলির মাই টিপতে লাগলাম।

বেশ কিছুক্ষণ এসব চলার পর আমার মাল বেরিয়ে গেলো। আরো কিছুক্ষণ তুলিকে চোদার পর রাহুলেরও মাল বেরিয়ে গেলো। রাহুল কন্ডোমটা খুলে বার করে খাটের কোনায় রাখলো।

ওদেরকে একসঙ্গে স্নান করে নিতে বললাম। ওরা attached bathroom এ গিয়ে ঢুকলো। আমি কন্ডোমগুলোকে পাশের বাথরুমে গিয়ে কমোডে ফেলে ফ্ল্যাশ টেনে দিলাম।

মিনিট কুড়ি পর ওরা দুজনে নগ্ন হয়ে বাথরুম থেকে বেরিয়ে এলো। আমরা তিনজনেই নগ্ন হয়ে লাঞ্চ সারলাম।লাঞ্চ শেষ করে নগ্ন অবস্থায় বেডরুমে এসে তুলিকে মাঝখানে রেখে আমরা তিনজনে শুয়ে পড়লাম।

ডানদিকে রাহুল। গল্প করতে করতে একসময় দেখি রাহুলের ডানহাত তুলির নগ্ন শরীরের প্রতিটি ইঞ্চিতে ইঞ্চিতে ঘুরে বেড়াচ্ছে। দেখতে দেখতে কখন ঝিমুনি এসে গিয়েছিল জানিনা।

খাট নড়ে ওঠাতে চোখ খুলে দেখি রাহুল তুলিকে আবার চুদছে। ঘড়িতে চারটে বাজে। মিনিট কুড়ি তুলিকে চুদলো। আমি আর চুদলাম না। threesome sex choti golpo

এর মধ্যেই রাহুল চারবার তুলিকে চুদলো। আমি দুবার তুলির গুদ মেরেছি আর একবার তুলির পোঁদে বাড়া ঘষেছি।রাত আটটা বাজতে গেলো।

তুলি রাহুলকে খেতে দিলো। রাহুল তুলিকে আব্দার করলো সকালবেলার মতো তুমি আমাকে খাইয়ে দেবে বৌদি। তুলি রাহুলকে খাওয়াতে লাগলো আর সেই ফাকে রাহুল তুলির গুদ নিয়ে দুষ্টুমি করতে লাগলো।

ঘর থেকে বেরোনোর আগে তুলি রাহুলকে জড়িয়ে ধরে রাহুলের ঠোঁট চুষতে লাগলো। আমিও রাহুলের পোঁদের খাঁজে বাড়া ঘষলাম।

ঘর থেকে বেরোনোর আগে রাহুলকে বললাম, আমি ঘরে থাকি বা না থাকি, তোমার যখন মন চাইবে বৌদির কাছে আসবে। বৌদির সাথে গল্প করবে, দুষ্টুমি করবে, বৌদির গুদ মারবে। যা মন চাই করবে।

এই লেখাটা লেখার আগে বেশ কয়েকবার রাহুল আমাদের বাড়িতে এসেছিল। বার দুয়েক আমি আসার আগেই এসেছিল। বাইরের দরজার একটা চাবি আমার কাছে থাকে।

আমিই সাধারণতঃ অফিস থেকে ফিরে দরজা খুলি। একদিন বাড়ি ফিরে দেখি বেডরুমে দুজনেই সম্পূর্ণ নগ্ন অবস্থায় তুলির বুকের ওপর রাহুল শুয়ে। threesome sex choti golpo

আর তুলির গুদে রাহুলের বাড়াটা যাতায়াত করছে। আর দুজনেই চরম উত্তেজনায় শীতকার দিচ্ছে। তুলি রাহুলের শক্ত ঠাটানো বাড়ার ঠাপের মজা নিচ্ছে আর রাহুল তুলির নরম গুদ ঠাপানোর মজা নিচ্ছে।

আমিও ফ্রেস হয়ে ওদের সাথে আদিম খেলায় মত্ত হলাম। সত্যি বলতে কি আমি, রাহুল আর তুলি তিনজনে মিলে যৌনমিলনের চরম সুখ নিতে লাগলাম।বিঃ দ্রঃ আমাদের তিনজনের যৌন সম্পর্ক তোমাদের কেমন লাগলো জানিও। ভালোমন্দ যা মনে হবে লিখবে।

Leave a Comment