কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০৩ | BanglaChotikahini

রাত গভীর। জিয়া-তমালকে দুপাশে নিয়ে শুয়ে আছি। তিনজন এখনো উলঙ্গ। স্বামীর সাথে কোনোদিন উলঙ্গ হয়ে ঘুমাইনি। এমনকি যৌনমিলনের সময়ও সম্পূর্ণ উলঙ্গ হইনি। পেটিকোট কোমর পর্যন্ত গুটিয়ে নিয়ে সঙ্গম করেছি। সেই আমি এখন দুজন পুরুষের পেনিস নিয়ে নাড়াচাড়া করছি, খেলছি। দুই হাতের মুঠিতে পেনিস নিয়ে দুমড়াচ্ছি, মুচড়াচ্ছি। তমাল-জিয়া দুপাশে শুয়ে আমার দুধ নাড়ছে। আমার নরম গুদে ওদের আঙ্গুল নেচে বেড়াচ্ছে। ভাগ্যিস কক্সবাজার আসার আগে গুদের লোম পরিষ্কার করেছিলাম। নয়তো লজ্জায় পড়তাম। ওরা গুদের লোম পছন্দ করে কিনা তাও জানিনা।

আমি কোনো দিন স্বামীর পেনিস নিয়ে এভাবে নাড়াচাড়া করিনি, চুষিনি। সেও কখনো নাড়তে বা চুষতেও বলেনি। স্বামী কোনো দিন তমাল-জিয়ার মতো আমার দুধ, গুদ চুষেনি। তবে চুদাচুদির সময় আমার প্রাক্তন স্বামী কখনো কখনো দুধের বোঁটা মুখে নিয়েছে- তাও কয়েক মূহুর্তের জন্য। গুদ চাঁটানো, দুধ চুষানো, হোল চুষা- কতোকিছু থেকেইনা নিজেকে এতোদিন বঞ্চিত করেছি। চেষ্টা করেও স্বামীর সাথে কোনো সুখময় যৌনমিলনের স্মৃতি মনে করতে পারছি না। স্বামীর উপরে উঠে সঙ্গম করতে কেমন লাগে সেটাও আমার জানা নাই।
জিয়া-তমাল রুমে আসার পর মাত্র কুড়ি মিনিট পার হয়েছে। কিন্তু কখনো এমন যৌনসুখ পেয়েছি কিনা মনে পড়েনা। আমার দীর্ঘ দিনের যৌনসুখের বঞ্চনা কোনো পরিকল্পনা ছাড়াই নিমেষে আজ পূরণ হলো। সী-বীচে হাঁটা থেকে শুরু করে হোটেলের বিছানায় দুজনের সাথে যৌনমিলন- চোখ বন্ধ করলেই প্রতিটা দৃশ্য চোখের সামনে ভাষছে। কি দারুন এক ছন্দময় যৌনসুখের সন্ধান ওরা আমকে উপহার দিলো। একজন গুদ চাঁটছে তো আরেকজন আমাকে দিয়ে হোল চুষাচ্ছে। যখন একজন আমাকে চুদছে তখন আরেকজন আমার দুধ চুষছে, টিপাটিপি করছে।

এখন যেমন দুপাশ থেকে দুজন একই সাথে গালে চুমা খাচ্ছে, দুধ নিয়ে খেলছে, গুদে তলপেটে সুড়সুড়ি দিচ্ছে। তমাল যখন গুদ নাড়ছে জিয়া তখন দুধের বোঁটায় চুমাখাচ্ছে। দুই বন্ধুর আদরের মধ্যে একটা ছন্দ আছে। দুজনের মধ্যে একটা বোঝাপড়া আছে। পূর্বঅভিজ্ঞতা না থাকলে এমনটা সম্ভব না। আমি ছাড়া আর কোন মেয়ের সাথে ওরা এসব করে? বিষয়টা জানার জন্য আমার ভীষণ কৌতুহল হচ্ছে তাই প্রশ্ন করেই বসলাম। আর জিয়াই প্রথমে মুখ খুললো।

‘তুমি যা ভেবেছো সেটা সত্যি। তুমি ছাড়া আর মাত্র একজনের সাথে আমরা এসব নিয়মিত করি। আর আরো একটা সত্যি হলো এই যে, তোমার সাথে আমরা এসব কোনো প্ল্যান করেও করিনি। তুমি, আমি, আমরা তিনজন পরিবেশ আর পরিস্থিতির দ্বাবী মিটিয়েছি মাত্র। তুমি না চাইলে আর কখনো এনটা হবে না।’
আমি বিশ্বাস করলাম জিয়ার কথা। জানতে চাইলাম, ‘মেয়েটা কে? দেখতে কেমন?’
‘তোমার খুবই পরিচিত। দেখতে খুব মিষ্টি আর ওর নামটাও মিষ্টি।’ এবার তমাল উত্তর দিলো।
‘মিষ্টি? তোর বউ? কখন থেকে? কি ভাবে?’ জিয়ার দিকে ফিরে অবাক হয়ে বললাম।
‘বিয়ের এক বছর পর থেকে আমাদের মধ্যে এসব চলছে। আর মিষ্টিকে আমরা ইনসিষ্ট করিনি। বরং সেই আমাদেরকে থ্রী-সাম সেক্স করার জন্য রাজি করিয়েছে। কিভাবে রাজি করালো সেসব তোমাকে পরে শুনাবো।’
‘বউকে সাথে নিয়ে এসব করতে তোর খারাপ লাগেনা?’ মিষ্টির সাথে ওদের ব্যাপাটা আমি এখনো হজম করতে পারছিনা।
‘আমাদের সাথে সেক্স করে কি তোমার খারাপ লাগছে?’ এবার তমালের প্রশ্ন।
‘নাহ! বরং মনে হচ্ছে এতোদিন নিজেকে ঠকিয়েছি। আমার এক বান্ধবী বলেছিলো সুখময় যৌনতা ছাড়া স্বামীর সংসার একেবারে মূল্যহীন। স্বামী-স্ত্রীর মধ্যে যদি ফ্রী সেক্স না হয় তাহলে লাভ কি? ওরা স্বামী-স্ত্রী ব্লু-ফিল্মের নায়ক-নায়ীকার মতো সেক্স করে। বিদেশে গিয়ে তারা নাকি ২/৪ বার ইন্টার-রেসিয়াল সেক্সও করছে।’
‘মিষ্টিও আমাদেরকে এটাই বুঝিয়েছে। ওর পরিকল্পনা মতো তমালকে নিয়ে সেক্স করে দেখলাম- বাহ, ভালোইতো লাগছে। এছাড়া মিষ্টি শারীরিক চাহিদা খুবই বেশী। আমি ওকে একলা সামলাতে পারছিলাম না।’ জিয়ার সহজ সরল স্বীকারোক্তি।
‘তাই কি? খুব বেশী.. কতোটা বেশী?’ আমারও শোনার আগ্রহ জাগছে।
‘প্রতিদিন ৪/৫ বার সেক্স করলেও সে কোনো আপত্তি করে না।’ তমাল বললো।
‘আর দুজনের সাথে সপ্তাহে ৩/৪ বার সেক্স না করলে মন ভরে না।’ এবার জিয়ার উত্তর।

এরপর জিয়া মোবাইলে তোলা দুইটা ভিডিও দেখালো আমাকে। তমাল, জিয়া ও মিষ্টি একসাথে চুদাচুদি করছে। মিষ্টি হাঁটু মুড়ে ডগি ষ্টাইলে পজিসন নিয়ে আছে। তমাল পিছন থেকে মিষ্টিকে করছে আর মিষ্টি জিয়ার ধোন চুষছে। আরেকটা ভিডিওতে দেখাগেলো তমাল চিৎ হয়ে শুয়ে আছে আর মিষ্টি তমালের উপর বসে করছে আর সেইসাথে জিয়ার ধোন চুষছে। দুই ভিডিওতেই মিষ্টির মুখে চমৎকার মিষ্টিহাসি খেলা করছে। বুঝাই যাচ্ছে যে মিষ্টিও খুব ইনজয় করছে।

এদিকে আমার গুদে আবার রসের বন্যা। শরীর জুড়ে কামনার মেঘ গুড় গুড় করছে। তমাল-জিয়া আমার চোখ-মুখ দেখে ঠিকই আন্দাজ করেছে। জিয়া আমাকে কাৎ করে শুইয়ে পাছার ভাঁজে ধোন ঠেঁসে ধরলো। আমি শরীরকে ‘দ’ এর মতো ভাঁজ করতেই জিয়া ওর খাড়া ধোন বিশেষ কায়দায় গুদের ভিতর ঠেলে দিলো।

হকি প্লেয়ার যেমন তার হকিষ্টিক নিয়ে নানান কসরত দেখায়, জিয়া তেমনি ওর মাংসদন্ড দিয়ে আমার গুদের ভিতর খেল দেখাতে লাগলো। জিয়ার মাংসল দন্ড গুদের ভিতর কসরত করছে আর আমি মজা নিতে নিতে তমালকে জড়িয়ে ধরে চুমাখাচ্ছি। এভাবে চুদতে চুদতে আমার চরম তৃপ্তি হলো। জিয়া গুদের ভিতর মাল আউট করলো। এরপর আমি তমালের দিকে পাছা ঘুরিয়ে শুলাম। তমালও একইভাবে চুদে আমাকে চরম তৃপ্তি দিলো। সেও গুদের ভিতর বীর্য ঢেলে হালকা হলো। তারপর আমরা ঘুমের রাজ্যে তলিয়ে গেলাম।

This content appeared first on new sex story new bangla choti kahini

পরের দিন ছাত্র/ছাত্রীদের নিয়ে খুব ব্যস্ত সময় কাটালাম। সকলেই খুব টায়ার্ড। যে যার মতো ঘুমাচ্ছে। কিন্তু আমার চোখে ঘুম নাই। শরীর জেগে থাকলে ঘুমাই কি ভাবে? গোসল করেও যখন শরীরের গরম কমলো না তখন ফোন করে তমাল-জিয়াকে ডেকে নিলাম। ওরা আমার ডাকের অপেক্ষাতেই ছিলো।

দুই বান্দা রুমে ঢুকার আগেই আমি কাপড় খুলে মেঝেতে ফেলে দিয়েছি। রুমে ঢুকতেই আমি দুজনের প্যান্ট খুলে ফেললাম। ওদেরকে ঠেলে বিছানায় বসিয়ে আমি মেঝেতে পায়ের কাছে বসলাম। দেখার মতো দৃশ্য বটে- দুই বন্ধুর ধোন উর্দ্ধমুখী খাড়া হয়ে আছে। কাল ভালোভাবে দেখার সুযোগ হয়নি, এখন গভীর আগ্রহ নিয়ে দেখছি। আকার, আকৃতি আর লম্বায় দুই বন্ধুর লিঙ্গ প্রায় একই রকম। যেন যমজ লিঙ্গ। আন্দাজ করার চেষ্টা করলাম- ৮/৯ ইঞ্চি লম্বাতো হবেই। কাল রাতে দুই লিঙ্গ নিয়েই আমি মজা করেছি। এ এক দারুন অভিজ্ঞতা।

তমাল-জিয়া দুজনে আমাকে কৌতুহল নিয়ে দেখছে। আমি ওদের চোখে চোখ রেখে হাসলাম, তারপর দুই পেনিসের মাথায় চুমা খেলাম। দাঁতের মাঝে নিয়ে একটু কামড় দিলাম। পেনিসের গোড়া থেকে মাথা পর্যন্ত চাঁটলাম। বার বার ওদের ধোন চুষলাম। জিয়ার ধোন চুষার পর তমালের ধোন মুখের ভিতর নিলাম। বেশ কিছুক্ষণ চুষার পরে মুখ থেকে বাহির করে মুঠিতে চেপে ধরে জানতে চাইলাম-
‘আর কতোদিন বন্ধুর বউএর সাথে সেক্স করবা? এবার বিয়ে কর।’
‘আর সময় নষ্ট করবো না। সে রাজি হলেই বিয়েটা সেরে ফেলবো।’
‘মেয়েটা কে? আমি কি তাকে চিনি?’ তমালের কথা শুনে বুকের মাঝে হালকা কষ্ট অনুভব করলাম।
‘হাঁ। তোমার খুবই পরিচিত।’ তমাল চোখে চোখ রেখে কথা বলছে। আমার কপালে ঝুলে থাকা কয়েকটা চুল আঙ্গুল দিয়ে সরিয়ে দিয়ে স্পষ্ট স্বরে ঘোষনা করলো, ‘আমি তোমাকে বিয়ে করতে চাই।’
আমি একটা ধাক্কা খেলাম। তারপর সামলে নিয়ে জানতে চাইলাম, ‘এটা কি কালকের ঘটনার সিদ্ধান্ত?’
‘কালকের ঘটনা হলো আমাদের নিয়তি। আর তোমাকে বিয়ে করতে চাই এটা গত এক বছরের স্বপ্ন।’
‘আমিতো একটা ডিভোর্সি মেয়ে।’
‘আর কিছু বলবা?’
‘তোমার চাইতে ৩/৪ বছরের বড়।’
‘তবুও আমি তোমাকে বিয়ে করতে চাই।’
‘মিষ্টির মতো আমিও যদি অন্য কারো সাথে সেক্স করতে চাই?’
‘আমার একটুও আপত্তি নাই।’

‘প্লিজ আপু রাজি হয়ে যাও। প্লিজ.. প্লিজ.. প্লিজ।’ রিনিঝিনি বাজনার মতো সুন্দর কন্ঠ শুনে চমকে গেলাম। প্রথমে মনে হলো কোনো ছাত্রীর কাছে ধরা পড়ে গেছি। তারপর বুঝলাম এটা জিয়ার বউ মিষ্টির গলা। চেহারার মতো ওর কন্ঠস্বরটাও খুব মিষ্টি। জিয়ার হাতে মোবাইল। সেটা আমার দিকে তাক করা। তমালের সাথে যখন কথা বলছি, জিয়া কখনযে মোবাইল অন করেছে তা বুঝতে পারিনি। মিষ্টি এতোক্ষণ ইমোতে আমাদেরকে দেখছিলো। আমি সম্পূর্ণ উলঙ্গ হয়ে বসে আছি এটা সে এখনো দেখছে। কিন্তু আমার কিছুই মনে হলো না। দুই রাতের মধ্যেই আমার সব লজ্জা-শরম ধুয়ে-মুছে সাফ হয়ে গেছে।

মোবাইল কেমেরার দিকে তাকিয়ে লাজুক হাসি দিয়ে বললাম, ‘আমি একটু ভেবে দেখি?’
‘থ্যাঙ্কু আপু। আর ডিস্টার্ব করবো না। সারারাত এনজয় করো.. আরেকটা কথা বলতে ভুলে গেছি.. তোমার ব্রেষ্ট দুইটা খুব সুন্দর.. এমনকি আমার ব্রেষ্টের চাইতেও সুন্দর।’
মনে মনে বললাম আচ্ছা পাগলদের পাল্লায় পড়েছি আমি। এরপর আমরা চুদাচুদি করলাম। আমি মোবাইলে দেখা দুষ্টু মেয়ে মিষ্টির মতো চার হাত-পায়ে পজিসন নিলাম আর জিয়া ও তমাল পিছন থেকে চুদলো। একজন যখন চুদলো আমি তখন আরেক জনের হোল চুষলাম। ওদের ভাষায় কুত্তাচুদা করে (ডগি ষ্টাইলে) চুদলো। আমি আরেকটা নতুন শব্দ শিখলাম। কক্স বাজারের হোটেলে আমরা পর পর তিনরাত চুদাচুদি করেছিলাম।

এক সপ্তাহ পরে জিয়ার বাসায় আবার একসাথে চুদাচুদির সুযোগ হলো। মিষ্টির স্পেশাল দাওয়াত ছিলো। তখনই বুঝেছিলাম যে আজ চারজন একসাথে চুদাচুদি হবে। কিন্তু সেটা যে এতো রোমান্টিক পরিবেশে হবে জানতাম না। (পরবর্তি অংশ পড়ুন)

This story কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০৩ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • সত্য কাহিনী ৩
  • কোচিং ক্লাসের চোদনসঙ্গী – এক (নন্দিতা পর্ব)
  • মিমের ডায়েরী জুনিয়র বয়ফ্রেন্ড
  • যেমন করে চাই তুমি তাই – কামদেব – 2
  • যেমন করে চাই তুমি তাই – কামদেব – 4

Leave a Comment