কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০১ | BanglaChotikahini

আমার জীবনের খুবই উত্তেজক গল্প আপনাদেরকে শুনাবো। তার আগে নিজের পরিচয় দেই। আমি সরকারী কলেজে পড়াই। পদবী সহকারী অধ্যাপিকা। নাম? মনে করুন মৌলী। চেহারা কমনীয়। শরীরের গঠন আকর্ষনীয়, চওড়া পাছা। স্তনের সাইজ ছত্রিশ ও গোলাকৃতি। কলেজের সহকর্মী আর অনেক ইঁচড়েপাকা ছাত্রের কামুক দৃষ্টি এখানে আটকে যায়। ওদের কথা আর কি বলবো, এমনকি আমিও আয়নার সামনে ব্রা পরার সময় মুগ্ধ দৃষ্টিতে নিজের স্তনের সৌন্দর্য উপভোগ করি। সাবান মেখে গোসল করার সময় নিজের স্তন নাড়তেও ভালোলাগে।

এবার আসল প্রসঙ্গে আসি। একগাদা ছাত্র-ছাত্রী নিয়ে শিক্ষাসফরে কক্সবাজার গিয়েছিলাম। সাথে আরো দুজন সহকারী অধ্যাপক। ওরা আমার তিন বছরের জুনিয়র। তাদের নাম দিলাম জিয়া ও তমাল। জিয়া আমার ডিপার্টমেন্টর। তমাল অন্য ডিপার্টমেন্ট থেকে জিয়ার গেষ্ট হিসাবে আমাদের সাথে এসেছে। দুজনেই আমার গুনমুগ্ধ ভক্ত। ছাত্র-ছাত্রীরা মার্কেটিংএ বেরিয়েছে। আমিও জিয়া ও তমালের সাথে বর্মিজ মার্কেটে গেলাম। কেনাকাটা করতে করতে সন্ধ্যা পেরিয়ে গেলো। ফেরার সময় আমি বীচে হাঁটাহাঁটির প্রস্তাব করলাম আর ওরাও তাতে রাজি হলো।

বীচের যেদিকে ঝাউবন আমরা সেদিকে হাঁটছি। এদিকটা বেশ নির্জন। সমুদ্র থেকে ভেষে আসা বাতাসে ঝাউগাছের ডালপালা নড়াচড়ার ঝমঝম আওয়াজ কানে আসছে। দুজনকে দুপাশে নিয়ে নিরবে হাঁটছি। বহুদিন আগে শোনা গানের সুর বুকের ভিতর থেকে উঠে আসছে। তমাল হঠাৎ দুকদম এগিয়ে আমার সামনে থমকে দাঁড়ালো।
‘ম্যাডাম, চোখ দুটা একটু বন্ধ করবেন?’
‘কেনো?’ আশঙ্কায় বুকটা একটু কেঁপে উঠলো। মুখে তবুও হাসি ধরে রেখেছি।
‘প্লিজ ম্যাডাম। মাত্র কয়েক সেকেন্ডের জন্য চোখ বন্ধ করেন।’

আমার মনেও কৌতুহল জাগছে। তমাল কি আমাকে চুমা খাবে? যদিও ইতিপূর্বে ওর আচরণে বেসামাল কিছু দেখিনি। তবে কৌতুহলের জয় হলো। আমি চোখ বুঁজে দাঁড়িয়ে থাকলাম। টের পেলাম তমালের আঙ্গুল একে একে সেপ্টিপিন খুলে আমার মাথা ও চেহারা রুমাল মুক্ত করলো। কাঁটাগুলি খুলেনিতেই চুলের গোছা পিঠের উপর ছড়িয়ে পড়লো। ব্লাউজের ডান কাঁধের সেপ্টিপিন খুলতেই শাড়ীর আঁচল পিঠের দিকে ঝুলে পড়লো।

এমন পরিবেশে ওর এই আচরণ ভালোই লাগলো। বললাম, ‘পাজি ছেলে, এসব কি হচ্ছে?’
‘মেঘের আড়ালে চাঁদের সৌন্দর্য ঢাকা পড়েছিলো। আমি সেটা মেঘমুক্ত করলাম।’ তমাল উত্তর দিলো।
‘কলেজের সুন্দরী সহকর্মীদের মধ্যে আপনি অনন্য। এই পরিবেশে এমন সৌন্দর্য ঢেকে রাখা অন্যায়।’ এবার জিয়া মন্তব্য করলো।
‘খুব কবিত্য হচ্ছে তাইনা! স্টুডেন্টরা দেখলে খবর আছে!’ মুখে বললেও আমার খুব ভালো লাগছে। নিজেকে মুক্ত বিহঙ্গ মনে হচ্ছে। আমরা আবার হাঁটতে লাগলাম। মাঝে মাঝে ওদের গায়ে গা ঠেকছে। ওদের স্পর্শ আমাকে বিবাহিত জীবনের কথা স্মরণ করিয়ে দিচ্ছে। পাশাপাশি হাঁটতে হাঁটতে জিয়া আমার হাত ওর মুঠিতে চেপে ধরতেই সমস্থ শরীর ঝিমঝিম করে উঠলো। দুএক কদম হেঁটে আমিও তমালের হাত মুঠিবন্দী করলাম। তমাল আমার দিকে তাকালো।

ওদের হাতের উষ্ণতা আমাকে উজ্জিবিত করছে। বত্রিশ ছুঁই ছুঁই শরীরে কিসের আমন্ত্রণ? এসব কি হচ্ছে? আমার ভালোলাগছে কেনো? বিশাল সমুদ্রের উচ্ছাস আমাকেও কি প্রভাবিত করছে? সুন্দরী হওয়া সত্বেও আমি স্কুল, কলেজ আর বিশ্ববিদ্যালয় জীবন খুব সাদামাটা ভাবে শেষ করেছি। কেরিয়ার গড়ার লক্ষ্যে অন্যদিকে নজর দেয়া হয়নি। পিছন ফিরে তাকিয়ে এখন একটু দুঃখই লাগছে। মনে হচ্ছে ফেলে আসা দিনগুলিকে একটু অন্যভাবে উপভোগ করলে এমন কি ক্ষতি হতো?

স্বামীর সাথে সেপারেশনের পর দীর্ঘদিন এভাবে কারো সাথে এভাবে হাঁটিনি। আমার স্বামীর মধ্যেও তেমন কোনো রোমান্টিকতা ছিলো না। সে যৌনমিলনেও খুব একটা আগ্রহী ছিলোনা। এছাড়া তার ছোট পেনিসে আমার যৌনক্ষুধা মিটতোনা। উপরন্ত আমার চাকরী করা সে একদম পছন্দ করতো না। ফলে আমরা সেপারেশন নিয়ে নেই।

আমি দুজনের হাত জোরে চেপে ধরলাম। ওরাও পাল্টা চাপ দিলো। বাতাসের কারণে খোলা চুল উড়ছে। শাড়ীর আঁচল কাঁধ থেকে খসে গিয়ে বার বার ব্লাউজের নিচে আটকে থাকা ভরাট স্তন যুগল উন্মুক্ত করে দিচ্ছে। আমি খুবই স্বাভাবিক ভাবে আঁচল আবার কাঁধে তুলে নিচ্ছি।
‘কী ভাবছেন ম্যাডাম? আমাকে নিরব দেখে তমাল জানতে চাইলো।
‘কিছু না। তোমাদের সঙ্গ উপভোগ করছি।’ একটু থেমে বললাম ‘এভাবে বেড়াতে দেখলে মিষ্টি তোর খবর খবর করে ছাড়বে।’
‘আমার বউ তোমাকে খুব পছন্দ করে। তোমাকে আমরা দুজনেও খুব পছন্দ করি।’ জিয়া উত্তর দিলো।
‘নামের মতো তোমার বউএর চেহারাও খুব মিষ্টি। স্বভাবটাও মিষ্টি।’
‘..আর খুব সেক্সিও বটে!’ পাশ থেকে তমাল ফোড়ন কাটলো।
‘সেক্সি হলেই বা কি? বন্ধুর বউএর বদনাম করছো কেনো? তুমি আমাকেও না জানি কি ভাবো!’
‘বদনাম না, এটা একটা কমপ্লিমেন্টস। আর তুমিও আসলে খুব সেক্সি।’ তমাল হাসতে হাসতে কথাগুলি বললো। খেয়াল করলাম এই প্রথম সে আমাকে তুমি বললো।

এমন প্রশংসা শুনে আমার শরীরে খুশীর পরশ ছড়িয়ে পড়লো। আমিও একটু উচ্ছল হয়ে উঠলাম। ফলে বালির নিচে লুকিয়ে থাকা শিকড়ে হোঁচট খেয়ে আমার শরীর টলমল করে উঠলো। ব্যালেন্স হারিয়ে আমি পড়ে যাচ্ছি। ধরবে কি ধরবে না ভাবতে গিয়ে শেষ মূহুর্তে তমাল আমাকে জাপটে ধরলো। শাড়ীর আঁচল বালিতে লুটাচ্ছে। কিছু বালি ছিটকে উঠে গালে লেগেছে। তমালের দুহাত উন্মুক্ত ব্লাউজের উপর দিয়ে আমার দুই স্তনে চেপে বসেছে। আমি সোজা হয়ে দাঁড়ালাম। পরিস্থিতি টেরপেয়ে তমাল আমাকে ছেড়ে দিলো। একরাশ অস্বস্তি নিয়ে সে আমার দিকে তাকিয়ে আছে।

This content appeared first on new sex story Bangla choti golpo

এরপর দুজন একসাথে সক্রিয় হলো। শাড়ীতে হালকা চাপ দিয়ে বালি ঝাড়তে ব্যস্ত হলো। পায়ের কাছে বসে শাড়ীতে লেগে থাকা কাঁটা ছুটিয়ে দিলো। তমাল রুমাল দিয়ে আলতো করে গালে মুখে লেগে থাকা বালি পরিষ্কার করলো। ওদের সেবায় আমার শরীর-মনের বন্ধ জানালাগুলি ধীরে ধীরে খুলে যাচ্ছে। বহু দিনের জমাটবাঁধা বরফ ধীরে ধীরে গলছে। বুকের ভিতর মাদল বাজছে। আমি নিজেকে সামলাতে পারলাম না। তমালের গাল দুহাতে চেপে ধরে মুখ সামনে নিয়ে ওর ঠোঁটে নিঃশব্দে চুমা খেলাম।

তমাল দুপাশে হাত ছড়িয়ে হতভম্ব হয়ে আমার দিকে তাকিয়ে আছে। আমি আবার চুমা খেলাম। এবার দীর্ঘ সময় ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরে রাখলাম। দ্বিধা কাটিয়ে সেও চুমুতে সাড়া দিলো। কতোদিন পরে কাউকে চুমা খেলাম। আমার শরীর যেন বাতাসে ভাষছে। মনের ভিতর কিশোরীর চঞ্চলতা।

‘চলো হোটেলে ফিরি।’ আমি সামনে পা বাড়ালাম।
‘আমি কেনো বাদ গেলাম?’ জিয়ার কন্ঠে বঞ্চিত হবার হাহাকার।
‘কারণ তোকে চুমা চুমা খাওয়ার লোক আছে।’ আমি হাসতে হাসতে বললাম।
‘এটা অন্যায়.. এটা ঠিক না.. আমিও তোমার সেবা করেছি।’
‘আচ্ছা পাজি ছেলেতো.. এইসা চড় দিবো..।’ আমি জিয়ার দিকে ফিরে তাকেও চুমা খেলাম।

চারপাশ একদম নির্জন। বাতাসে ভেষে আসছে সমুদ্রের গর্জন। আমার শরীরেও এর ক্রিয়া-প্রতিক্রিয়া শুরু হয়েছে। আমার ভিতর ওলট-পালট ঘটে গেলো। সমুদ্র বোধহয় এভাবেই সবকিছু ওলট-পালট করে দেয়। আমি দুজনকেই জড়িয়ে ধরে কাছে টেনে নিলাম। চুমায় চুমায় দুজনকে ভরিয়ে দিলাম। তমাল-জিয়া দুই বন্ধু মিলে চুমায় চুমায় আমাকেও অস্থির করে তুললো। অনেকদিন পরে শরীরে সিমাহীন যৌনক্ষিধা অনুভব করলাম। চুমা খাবার সময় আমি ওদের ঠোঁট কামড়ে দিলাম।

দুজনেই আমার দুধ টিপছে, পাছা টিপাটিপি করছে। আমার শরীরের হাজার ভোল্টের বিদ্যুৎ প্রবাহিত হচ্ছে। যৌনরসে পেন্টি ভিজে যাচ্ছে। শাড়ী, পেটিকোট, ব্লাউজ, ব্রা, পেন্টি খুলে উলঙ্গ হয়ে সমুদ্রে ঝাঁপিয়ে পড়তে উচ্ছা করছে। ইচ্ছা করছে দুজনকে নিয়ে বালিতে শুয়ে পড়ি। শরীর চাইছে ওরা আমাকে এখানেই বিদ্ধ করুক। শক্ত পুরুষাঙ্গের আঘাতে আঘাতে আমাকে জর্জরিত করুক। আমার স্তন নিয়ে কামড়া কামড়ি করুক। স্তনের বোঁটা কামড়ে ছিড়ে ফেলুক। আহ! কতোদিন এই শরীরে কোনো পুরুষের হাত পড়েনি!

তমালের প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে জাঙ্গীয়ার উপর দিয়ে পেনিস চেপে ধরলাম। মনে হলো মুঠিতে আফ্রিকান মাগুড় মাছ ধরেছি। কি করছি, কি বলছি নিজেই জানি না। অসভ্যের মতো জানতে চাইলাম, ‘কতো বড় এটা?’
‘নয় ইঞ্চি।’ তমাল সাথে সাথে উত্তর দিলো।
‘বিশ্বাস করিনা।’ ফিসফিস করে বললাম, ‘আমি দেখবো।’ নির্লজ্যের মতো জেদ ধরলাম, ‘এটা আমার চাই.. এখনি চাই।’
আমি তখনো তমালের পেনিস ধরে আছি। ভাবছি খোলা আকাশের নিচে দুজনের সাথে সঙ্গম! এমন সঙ্গম না জানি কতো মজাদার হবে? কিন্তু ওরা নিজেদের সামলে নিলো। তমাল কানের কাছে মুখ নিয়ে বললো, ‘চলো হোটেলে ফিরি। তখন দেখো।’ এলোমেলো শাড়ী, চুল গুছিয়ে নিয়ে ওদের সাথে হোটেলের উদ্দেশ্যে হাঁটতে লাগলাম।

রুমে ঢুকে চুপচাপ বিছানায় বসে আছি। পথেই আমারা খেয়ে নিয়েছি। অসহ্য গরম লাগছে আমার। শরীরে কাপড় রাখতে ইচ্ছা করছে না। শাড়ী খুলে ফেললাম। যৌনরসে ভেজা পেন্টি খুলে শাড়ির উপর ছুড়ে দিলাম। শুধু ব্লাউজ-পেটিকোট পড়ে দরজার দিকে তাকিয়ে তাকিয়ে থাকলাম। দরজা লক করিনি। আমি চাইছি ওরা আসুক। আমার সাথে সঙ্গম করুক। শরীর আর যোনীর ভিতর আগুন জ্বলছে। তমালের নয় ইঞ্চি পেনিসের সাথে সঙ্গম না করলে এই আগুন নিভবে না। (পরবর্তি অংশ পড়ুন)

This story কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০১ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বীর্য শিকারীনি
  • বউদির ভালবাসা (Part-3)
  • শাশুড়ির আদর (Part-3)
  • জুলির সঙ্গে এক রাত – ৬
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৬ – পর্ব-৩

Leave a Comment