কাজের মেয়ে ববিতা – কাজের মেয়ে কে চুদার গল্প

আমি মুন্না (২১) বাবা-মায়ের একমাত্র ছেলে। আপু আমার বড়, বিয়ে হয়ে গেছে, দুলাভাইয়ের সাথে দেশের বাইরে থাকে। আমি বি বি এ পড়ছি ঢাকার প্রাইভেট ইউনিভার্সিটিতে। বাবা উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা করে আর মা গৃহিনি। ধানমন্ডিতে নিজেদের ফ্লাটে আমরা থাকি। দুইমাস আগে আমাদের গ্রামের বাড়ির ওদিক থেকে নতুন কাজের লোক এসেছে, নাম ববিতা।

২৭-২৮ বছর বয়স। বিয়ে হয়েছিল কিন্তু ওর বাচ্চা হয়নি আর হবেনা, তাই স্বামী ছেড়ে দিয়েছে আর বিয়ে হয়নি। গ্রামে এইরকম একা মেয়ে থাকলে বিভিন্ন ধরনের সমস্যা হয়, তাই ও গ্রাম ছেড়ে আমাদের বাসায় চলে এসেছে। কাজের মানুষ না, পরিবারের একজনের মতই ও আমাদের বাসায় থাকে। সেকারনেই আম্মা ওর ওপরে বাসা দেখাশুনার ভার দিয়ে ঘোরাঘুরি করতে পারে, মামা খালাদের বাসায় যেতে পারে। এভাবেই দিন যাচ্ছিল। ওর সাথে সেক্স করার চিন্তা তো দুরের কথা, কখনও ওর দিকে ভালো করে তাকিয়েও দেখিনি। একদিন হটাৎ ওর সাথে আমার সেক্স করা শুরু হল, তারপর থেকে ববিতা আমার গোপন সেক্স পার্টনার। শুনুন তাহলে কিভাবে শুরু হল।

সেদিন ইউনিভার্সিটি ছুটি ছিল। সকাল ১১ টার দিকে ঘুম থেকে উঠলাম। সকালের নাস্তা আর চা দেয়ার কথা বলার জন্য ঘর থেকে বেরিয়ে ডাইনিং রুমে গেলাম। বাসায় কারও কোন সাড়া-শব্দ নেই। চায়ের কথা বলার জন্য রান্না ঘরের দিকে গিয়ে দরজার মুখে দাঁড়িয়ে পড়লাম। সামনে দেখি ববিতা দেয়ালে হেলান দিয়ে দুই পা ফাকা করে দাঁড়িয়ে চোখ বন্ধ করে সালোয়ারের ভিতরে ডান হাত ঢুকিয়ে ভোদায় আংগুলি করছে আর বাম হাত কামিজের ভিতরে ঢুকিয়ে ব্রা’র উপর দিয়ে ডান দুধের বোঁটা টিপছে, বুকে ওড়না নেই। কোনদিকে খেয়াল নাই, আপন মনে ভোদায় আংগুল চালাচ্ছে আর আহ আহ শব্দ করছে। চুপ করে দাঁড়িয়ে ওকে ভাল করে খেয়াল করে দেখলাম। গায়ের রং উজ্জ্বল শ্যামলা, চেহারায় বেশ একটা সেক্সি ভাব আছে। বেশ আকর্ষনীয় ওর ফিগার, মোটা না আবার একদম স্লিমও না। গাঢ় সবুজ সালোয়ার আর হালকা নীল কালারের কামিজ পরেছে, কামিজের নিচে কালো ব্রা দেখা যাচ্ছে। কামিজের উপর দিয়েই বোঝা যাচ্ছে ওর দুধগুলো বেশ বড় আর খাড়া হয়ে আছে, বেশ টাইট আছে ঝুলে যায়নি। কোমরটা চিকন আর ওর পাছাটাও বেশ বড় আর মাংসল। দেখতে দেখতে মনে হল, সেক্স করার জন্য ববিতা বেশ দারুন একটা মাল, শরীরের চাহিদা পুরন হয়না বলেই আমি বাসায় আছি সেটা ভুলে গিয়ে রান্নাঘরে এভাবে দাড়িয়ে ভোদায় আঙ্গুলি করছে। ওকে এইভাবে আঙ্গুলি করতে দেখে মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল আর ঠিক করে ফেললাম, বাসায় আমি আর ববিতা ছাড়া কেউ নেই তাই আজকেই সুযোগ আছে ওর সাথে সেক্স করার। যেহেতু রান্নাঘরে দাঁড়িয়ে আঙ্গুলি করার সময় আমার কাছে ধরা পড়ে গেছে আর কামনার আগুনে জ্বলছে, বেশি জোরাজুরি করতে হবেনা, হয়ত ও নিজেই আমাকে বলবে ওকে চুদে দিতে। আমি একটু শব্দ করে ডাক দিলাম, ববিতা। হটাৎ করে ডাক শুনে ববিতা চমকে লাফিয়ে উঠল, চোখ খুলে সামনে আমাকে দেখে ভুত দেখার মত চমকে লাফিয়ে উঠল, সেকেন্ডের মধ্যে নিজেকে সামলে নিয়ে আমার দিকে পিছন করে ঘুরে দাড়াল আর ওড়না তুলে বুকে দিল তারপর আমার দিকে ঘুরে দাঁড়াল।

ও কি করছিল এসব কিছু না জিজ্ঞাসা না করে আমি প্রশ্ন করলাম, আম্মা কই? ববিতা বলল, খালাম্মা আপুর শ্বশুরবাড়ি গেছেন আর বলে গেছেন বিকালে অথবা রাতে আসবেন। ঠিক আছে আমার চা-নাস্তা দিয়ে যা বলে আমি ঘরে এসে চেয়ারে বসে কম্পিউটার অন করলাম। কিছুক্ষনের ভিতরে ববিতা চা আর সকালের নাস্তা এনে আমার সামনে রাখল। ও চলে যাচ্ছিল, আমি বললাম, ববিতা শোন তোর সাথে কথা আছে, ববিতা দাঁড়াল।চেয়ার ঘুরিয়ে ওর মুখোমুখি বসে ওর চোখের দিকে তাকিয়ে আমি কোন ভনিতা না করে প্রশ্ন করলাম, যে সময় আমি চায়ের কথা বলতে গিয়েছিলাম তখন তুই কি করছিলি? ববিতা ধরা পড়ে যাওয়া লাজুক হাসি দিয়ে বলল, কিছু করছিলাম না। আমি বললাম, তুই কিছু করছিলিনা, তাহলে তোর হাত দুটো কি করছিল? আমি দেখেছি তোর হাত দুটো কোথায় কোথায় ছিল আর আঙ্গুলগুলো কি করছিল সেখানে। ববিতা তুই কি দেখেছিস আমি কতক্ষন ওখানে ছিলাম? তুই তো চোখ বন্ধ করে ছিলি তাই জানিস না আমি কতক্ষন ধরে দেখছিলাম দুই হাত কোথায় কোথায় দিয়ে কি করছিস। তুই আম্মার রান্না ঘরে এইসব করিস? আজ আম্মা বাসায় আসুক বলে দিব তুই রান্নাঘরে কি করিস। ববিতা এবার একটু ভয় পেয়ে গেল, আমাকে বলল, ভাইয়া আমি আর এসব করব না, দোহাই লাগে আপনার, খালাম্মাকে কিছু বলবেন না, তাহলে খালাম্মা খুব রাগ করবেন, আমাকে আর রাখবেন না। আমি এখানে থাকতে চাই, আপনি যা করতে বলবেন আমি তাই করব, শুধু খালাম্মাকে কিছু বলবেন না। আমি বললাম, ঠিক তো, যা বলব তাই করবি? ও একটু চিন্তা করে বলল, আপনি যা বলবেন আমি তাই করব। আমি বললাম, ঠিক আছে তুই রান্না ঘরে যা করছিলি সেটা এখানে আমার সামনে কর, আমি দেখব কিভাবে করিস। ও বলল, ভাইয়া আমি করতে পারবনা, অন্যের সামনে এটা হয়না, অন্য আর যা কিছু করতে বলবেন তাই করব। আমি ওকে বললাম, ঠিক আছে তাহলে চোখ বন্ধ করে দাঁড়িয়ে থাক, আমি না বলা পর্যন্ত একদম নড়বি না আর কোন কথা বলবি না। আমার এই রকম কথা শুনে ববিতা অবাক হয়ে আমার দিকে তাকাল, তারপর আর কোন উপায় নাই বুঝে ও চোখ বন্ধ করে দাঁড়িয়ে রইল।

আমি উঠে ওর পিছনে গিয়ে ওর কানের কাছে মুখ নিয়ে বললাম, চুপ করে দাঁড়িয়ে থাক, তুই যা করছিলি সেটা আমি তোকে করে দেই দেখ ভাল লাগে কিনা, তারপর আমার দুহাত ওর সামনে নিয়ে বাঁহাতে কামিজের উপর দিয়ে ওর বাম দুধ আর ডান হাতে সালোয়ারের উপর দিয়ে ওর ভোদাটা হালকা করে চেপে ধরলাম। শরীরের এমন স্পর্শকাতর জায়গায় হটাৎ আমার হাতের ছোঁয়া লাগাতে ববিতা কেঁপে উঠল। ববিতা কোন কথা বলল না আর সরে যাওয়ার চেষ্টাও করল না, চুপচাপ দাঁড়িয়ে রইল। নিরবতা সম্মতির লক্ষন, আমি ওর দুধ আর ভোদার উপরে হাত বুলাতে শুরু করলাম। কিছুক্ষনের মধ্যে ববিতা পিছিয়ে এসে আমার বুকের সাথে ওর পিঠ মিশিয়ে দিয়ে বলল, কতদিন আমার শরীরটাকে কেউ আদর করেনা, ভাইয়া আমার সাথে আপনার যা করতে ইচ্ছা করে তাই করেন। বুঝতে পারলাম যেহেতু ববিতা অনেকদিন কারও সাথে চোদাচুদি করেনি, তাই চোদা খাওয়ার জন্য ও একদম হর্নি হয়ে আছে। যেহেতু বাসায় এখন শুধু আমি আর ববিতা, ও চাইছে এখন আমি ওকে চুদে দেই। ভোদা থেকে হাত সরিয়ে আমি দুহাতে ওর দুধ দুটো ধরে টিপতে শুরু করলাম, কিছুক্ষনের ভিতরে ওর দুধের বোঁটা দুটো শক্ত হয়ে আমার হাতের তালুতে ঘষা দিতে লাগল আর ববিতা ভারি নিঃশ্বাস নিতে লাগল। দু আঙ্গুলে ওর দুই দুধের বোঁটা টিপে ধরে ওর ঘাড়ে গলায় চুমু দিয়ে বললাম, জামাটা খোল আমি তোর দুধ দেখতে চাই। ববিতা কোন কথা না বলে ওর কামিজটা বুক পর্যন্ত টেনে ওঠাল আর আমি ওকে ছেড়ে দিয়ে বিছানার কোনায় এসে বসলাম, ববিতা জামা খুলে ফ্লোরে ফেলে আমার দিকে তাকাল। ওর দু হাত ধরে আমার টেনে কাছে আনলাম। ও একদম আমার সামনে এসে দাঁড়াল। আমার চোখের ঠিক সামনে কালো ব্রার ভিতরে ববিতার বড় বড় দুটো দুধ দেখতে পেলাম, ওর দুধের সাইজ মনে হয় ৩৫/৩৬ হবে, বেশ টাইট। ওর ব্রা দুধ দুটোকে এমনভাবে বুকের সাথে চেপে রেখেছে যে মনে হচ্ছে যেকোন সময় ব্রা ছিড়ে যাবে। দুধের বোঁটা দুটো ব্রার ভিতরে শক্ত হয়ে ফুলে রয়েছে। আমি দুহাত দিয়ে দুধ দুটো ধরলাম আর টিপতে শুরু করলাম। ববিতা দুহাতে আমার মাথাটা ধরে চুলে হাত বুলাতে শুরু করল। চোখের ঠিক সামনে আঙ্গুরের সাইজের শক্ত বোঁটা দেখে জিহবা বের করে বোঁটায় ছুঁইয়ে নাড়াতে লাগলাম, ঠোঁট দিয়ে চেপে ধরে জিহবা দিয়ে ভিজিয়ে দিলাম। আমি কিছু বলার আগেই ববিতা ব্রার হুক খুলে দিল, আমি মুখটা সরালাম, ববিতা ব্রা দূরে ছুঁড়ে ফেলে দিল।

ববিতার দুধদুটো একদম ঝোলেনি, টাইট দুধের উপর শক্ত নিপল দুটো খাড়া ফুটে আছে। আমি ডান হাতে ওর কোমর ধরে বাম হাতের দুই আঙ্গুল দিয়ে ওর ডান দুধের বোঁটা টিপতে শুরু করলাম আর বাম দুধের বোঁটায় ঠোঁট লাগিয়ে চুষতে শুরু করলাম। ববিতা দুহাতে আমার মাথাটাকে ধরে ওর দুধটাকে আমার মুখের উপরে ঠেসে ধরল। আমি ববিতার কোমর থেকে ডান হাত নামিয়ে সালোয়ারের উপর দিয়ে ওর ভোদাটাকে ধরে ভোদার চেরায় আঙ্গুল ঘষতে শুরু করলাম। ববিতা ডান হাত নামিয়ে আমার পাজামার ওপর দিয়ে ধোনে হাত বুলাতে লাগল। ববিতা ওর সালোয়ারের ফিতা খুলে দিল আর সালোয়ার হাঁটুর নিচে পড়ে গেল। পা দুটো একটু ফাঁকা করে দিল যেন আমি ওর ভোদাটা ভাল করে ধরতে পারি। আমি ডান হাত দিয়ে ববিতার ভোদা ধরলাম, ও মনে হয় বেশ কিছুদিন বাল কাটেনা, আমার হাতে ওর বালের খোঁচা লাগতে লাগল, আমি হাতের মাঝের আঙ্গুল ভোদার চেরার উপর ঘসতে শুরু করলাম। ববিতা ওর বাম হাত পাজামার ভিতর ঢুকিয়ে আমার হাতের উপর রেখে আমার হাতটাকে ওর ভোদার উপর শক্ত করে চেপে ধরল। ববিতার হাতের চাপে আমার আঙ্গুল ওর ভোদার ভিতরে ঢুকে গেল। ববিতার ভোদা রসে ভরে গেছে, আমার আঙ্গুলটা ভিজে গেল, আমি আরেকটু চাপ দিয়ে পুরো আঙ্গুল ভোদার ভিতর ঢুকিয়ে দিলাম। আহহহ্ শব্দ করে ববিতা হাত মুঠো করে আমার ধোনটাকে শক্ত করে চেপে ধরল। আমি আঙ্গুলটা ওর ভোদার ভিতরে নাড়াতে শুরু করলাম। ববিতা ওর হাতের মুঠোয় আমার ধোনটাকে হালকা করে ধরে খেঁচতে শুরু করল। ববিতার হাতের স্পর্শে আমার ধোন একদম শক্ত হয়ে গেল। আমার ধোনটাকে ছেড়ে দিয়ে ফিতা খুলে দুহাত দিয়ে আমার ট্রাউজার হাটু পর্যন্ত নামিয়ে দিল। আমার শক্ত খাড়া ধোনটাকে দেখে ববিতার চোখ চকচক করে উঠল। ববিতা বলল, বাহ্ আপনার সোনাটা বেশ বড়, কতদিন ধরে আমার ভোদা উপোষ রয়েছে, আমি আর থাকতে পারছিনা, আমার ভোদায় কামনার আগুন ধরে গেছে আজ এই সোনাটা দেখে, এখন এই সোনাটা দিয়ে চুদে ভোদার ভিতরে মাল ঢেলে আমার ভোদার আগুন নিভিয়ে দেন। ববিতা পাজামা খুলে ফেলে দিল, তারপর বিছানায় উঠে শুয়ে দুই পা ছড়িয়ে দিল। ওর ভোদাটা বেশ ফোলা ফোলা মাংসল। ববিতা দুহাত দিয়ে ভোদাটা টেনে খুলে ধরল আমার ধোনটাকে ওর ভোদার ভিতরে নেওয়ার জন্য। আমি ওর ভোদার উপরে শক্ত হওয়া গোলাপি ভগাঙ্কুর আর নিচে ভোদার ফুটোর লালচে মাংস দেখতে পেলাম। আমি বিছানায় উঠে ওর কাছে গিয়ে ডান হাতের বুড়ো আঙ্গুল দিয়ে ভগাঙ্কুরটা ধরতেই ববিতা ওর ভোদা ছেড়ে উঠে আমার ধোনটা ধরে বলল, এই ভোদার জ্বালা আর সহ্য করতে পারছিনা, ভোদার ভিতর কুটকুট করছে। তারপর আমার ধোনের মাথাটা ওর ভোদার ফুটোর সামনে নিয়ে বলল, এই সোনাটা আমার ভোদায় ঢুকিয়ে দেন। আমি ধোনটাকে সামনের দিকে হালকা একটা ধাক্কা দিলাম। সোনার মাথাটা ওর ভোদার ফুটোয় ঢুকে গেল, আবার ঠেলা দিলাম, অর্ধেকটা ঢুকে গেল। ববিতা বলল আরো দেন, জোরে আরেকটা ঠেলা দিলাম, পুরো ধোনটা ঢুকে গেল। ববিতা বলল, ভাইয়া আপনার সোনাটা এত বড় যে আমার তলপেটে গিয়ে ঠেকেছে। আমি দুহাত দিয়ে ওর দুধ ধরে বোঁটা দুটো দু আঙ্গুলে টিপে ধরে ধোনটাকে অর্ধেক বের করে আবার ঢুকিয়ে দিলাম। ববিতার ভোদাটা বেশ টাইট। ববিতা শীৎকার করে বলল, ওহ্ মাগো কি আরাম, দেন ভাইয়া আপনার সোনা দিয়ে চুদে চুদে আমার ভোদার রস বের করে দেন।

আমি ববিতাকে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম। আহ আহ্ শব্দ করে ববিতা ওর পাদুটো দিয়ে আমার কোমর পেঁচিয়ে ধরে বলল, আরো জোরে দেন, আমার ভোদাটা আপনার বড় সোনা দিয়ে চুদে ফাটিয়ে দেন। আমি জোরে জোরে ঠাপ দিতে লাগলাম, ববিতা নিচ থেকে ধাক্কা দিতে লাগল আর বলতে লাগল উহ্ ইস আহ্ মাগো কি আরাম, কি সুখ, সুখে মরে যাচ্ছি। মিনিটখানেক ঠাপানোর পরে হটাৎ ববিতার ভোদা বেশি টাইট হয়ে গেল, আমার পুরো ধোন ওর ভোদার ভিতরে আটকে রেখে ও দুই পা দিয়ে আমার কোমর শক্ত করে চেপে ধরে শরীরটা ঝাঁকি দিল। ওর ভোদাটা বেশি পিচ্ছিল হয়ে গেল। বুঝতে পারলাম ওর কামরস বেরিয়ে গেছে। জোরে জোরে আরও ৪/৫ টা ঠাপ দিয়ে আমিও ধরে রাখতে পারলাম না, ধোনটা ববিতার ভোদায় চেপে ধরে মাল ফেলে দিলাম আর উপুর হয়ে ওর বুকের উপর শুয়ে পড়লাম। ববিতা আমাকে জড়িয়ে ধরে ওর ভোদা দিয়ে আমার ধোনে কামড় দিতে দিতে আমার সবটুকু মাল বের করে নিল। আমার ধোনটা ওর ভোদার ভিতরে নরম হয়ে গেলে বের করে নিয়ে ওর পাশে শুয়ে পড়লাম। ববিতা হেসে বলল, অনেক আরাম পেলাম, তারপর উঠে জামা কাপড় পরে চলে গেল। আমিও উঠে ফ্রেশ হয়ে নিলাম। ববিতা একটা সিদ্ধ ডিম আর একগ্লাস দুধ এনে বলল, এটা খান শক্তি পাবেন। আমাকে ডিম আর দুধ খাইয়ে দিয়ে ও কাজ করতে চলে গেল।আধা ঘন্টা পরে আমার আবার সেক্স করতে ইচ্ছা হল। তখন খুব তাড়াতাড়ি আমাদের দুজনের মাল আউট হয়ে গেছে। আমি উঠে গিয়ে দেখি ববিতা রান্নাঘরে দাঁড়িয়ে সবজি কাটছে। আমাকে দেখে প্রশ্ন করল, কিছু লাগবে? আমি বললাম, তোকে লাগবে, তোর সেক্সি শরীরটাকে আদর করব, আমার ঘরে চল। ও বলল, আপনি যান আমি ২ মিনিটের মধ্যে এইগুলো গুছিয়ে আসছি। ববিতা আমার ঘরে আসলে ওকে বিছানায় বসতে বললাম, ও বিছানায় উঠে বসল।

আমি কম্পিউটারে একটা দেশি পর্ন ভিডিও চালু করে ওর পিছনে বসে বললাম, এই ভিডিওটা ভাল করে দেখ, ওরা যা যা করছে আমিও এখন তোর সাথে তাই করব। ববিতাকে জড়িয়ে ধরে ওর দুধদুটো টিপতে টিপতে আমি আর ববিতা ভিডিওটা দেখতে শুরু করলাম। ৬ মিনিটের ভিডিওতে মেয়েটা নিজের সালোয়ার কামিজ খুলে বিছানায় বসে ছেলেটার নরম ধোনটাকে চুষে একদম শক্ত করে দিল, তারপর ছেলেটাকে বিছানায় শুইয়ে দিয়ে তার খাড়া হয়ে থাকা ধোনের উপরে উঠে বসে ছেলেটাকে চুদল। মেয়েটা শুয়ে পড়লে ছেলেটা উপরে উঠে মেয়েটার ভোদাটাকে কিছুক্ষন চুদল, সবশেষে মেয়েটাকে উপুড় করে বসিয়ে পিছন থেকে ধোন ঢুকিয়ে ডগি ষ্টাইলে চুদে ভোদায় মাল ঢেলে দিল। ভিডিও দেখতে দেখতে ববিতার কামিজ বুকের উপরে উঠিয়ে দিলাম, ববিতা কামিজ খুলে ফেলে দিল। ববিতার পিঠে হাত দিয়ে ওর ব্রা’র হুক খুলে দুধ দুটোকে মুক্ত করে দিলাম। বাম হাতে ওর বাম দুধ চেপে ধরলাম আর ডান হাত দিয়ে সালোয়ারের উপর দিয়ে ওর ভোদা টিপে ধরলাম। ভোদার উপরের অংশ মসৃন লাগল, ববিতাকে বললাম, ভোদা শেভ করে ভাল করেছিস। ভোদার খাঁজে আংগুল চেপে ধরলাম আর কামরসে ওর সালোয়ার ভিজে গেল। সালোয়ারের ফিতা খুলে ভিতরে হাত ঢুকিয়ে ববিতার ভোদায় একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম, ববিতা ওর তলপেট নাড়িয়ে ভোদা দিয়ে আমার আঙ্গুলটা চুদতে শুরু লাগল। ভিডিওটা শেষ হয়ে গেল। আমি উঠে ওর সামনে বসে সালোয়ার টেনে খুলে ফেলে দিলাম। ওকে বিছানায় শুইয়ে দিয়ে দু’পায়ের উরু ধরে উপরে উঠিয়ে দুপাশে সরিয়ে ভোদাটাকে ফাকা করে ধরলাম আর ববিতার ভোদার গোলাপি ভগাঙ্কুর দেখতে পেলাম, লাল ভোদার নিচে ফুটো লুকিয়ে আছে। ওকে বললাম, ববিতা আমি অনেক চোদাচুদির ভিডিওতে অনেক ভোদা দেখেছি। তোর ভোদাটা অনেক সুন্দর, এখন থেকে এই ভোদাটা আমার, যখন ইচ্ছা করবে তখনই আদর করব, চুদব। ডান হাতের বুড়ো আঙ্গুলে ওর ভগাঙ্কুর চেপে ধরে মাঝের আঙ্গুল ভোদার ফুটোয় আস্তে আস্তে ঢুকিয়ে চেপে ধরলাম। আহহহহ আহহহহ বলে ববিতা আমার হাতটা ধরে ওর ভোদায় চেপে ধরল। আমি ওর পাশে বসে বাম হাতে ওর দুধ টিপে ধরলাম আর ডানহাতে ভোদায় আঙ্গুলি করতে শুরু করলাম, আস্তে আস্তে স্পিড বাড়াতে লাগলাম। ববিতা ইসসস আহহহ উহহহহ করতে করতে ট্রাউজারের উপর দিয়ে আমার ধোন ধরে বলল, কি আরাম আহহহ দেন ভাইয়া আরো জোরে দেন।

ওর দুধটা শক্ত করে টিপে ধরে জোরে জোরে ভোদায় আঙ্গুলি করতে লাগলাম। চরম উত্তেজিত ববিতা আমার হাত ওর বুক থেকে সরিয়ে মুখে নিয়ে আঙ্গুল চুষতে লাগল আর কোমর ও ভোদায় ঝাঁকি দিতে লাগল। উমম আমম করতে করতে পুরো শরীর কাঁপিয়ে ভোদার রস আমার আঙ্গুলে ঢেলে দিল। ওকে ছেড়ে আমি বিছানায় শুয়ে পড়লাম। ববিতা উঠে আমার ট্রাউজার খুলে ফেলে দিয়ে আমার পাশে বসল। ডান হাতে আমার ধোনটাকে ধরে মুখ নামিয়ে মুন্ডিতে চুমু দিল। তারপর দুই ঠোঁটের ভিতরে মুন্ডিটাকে নিয়ে ললিপপের মত চুষতে শুরু করল, ববিতার চোষায় আমার ধোন শক্ত হয়ে গেলে ববিতা আমার ধোনটাকে আইসক্রিমের মত চাটতে ও চুষতে লাগল আর আমি ববিতার দুধ টিপতে লাগলাম। চুষে চেটে ববিতা আমার ধোনটাকে ববিতা এত শক্ত করে দিল যে ধোন টনটন করতে লাগল। আমি ববিতাকে বললাম, আয় এবার উপরে উঠে তোর ভোদায় আমার ধোন ঢুকিয়ে নে। ববিতা উঠে দুপাশে পা ছড়িয়ে আমার ধোনের উপরে ওর ভোদা এনে দুহাতে ওর ভোদাটাকে ফাঁকা করে হালকা একটা চাপ দিয়ে ধোনের মুন্ডিটা ওর ভোদায় ঢুকিয়ে নিল। উমম আহহ করতে করতে আরো কয়েকটা ধাক্কা দিয়ে পুরো ধোনটা ওর ভোদার ভিতরে নিয়ে বলল, বাব্বা ভাইয়া আপনার সোনাটা এত বড় হয়েছে যে আমার ভোদা শেষ করে তলপেটে গিয়ে ঠেকেছে। ববিতার ভোদা এখনও দারুন টাইট আছে, আমার ধোনটাকে শক্ত করে চেপে ধরেছে। আমি বললাম, বাহ ববিতা তোর ভোদাটাতো বেশ টাইট, দে তোর টাইট ভোদা দিয়ে আমার ধোনটাকে ভাল করে চুদে দে। ববিতা ওর ভোদা থেকে আমার ধোনের মুন্ডি পর্যন্ত বের করে আবার পুরোটা ঢুকিয়ে নিয়ে আস্তে আস্তে ঠাপাতে শুরু করল। আমি দুহাতে ওর দুধ দুটো ধরে আংগুল দিয়ে দুধের বোঁটা টিপতে লাগলাম। ওহহহ আহহহ ইশশ শব্দ করতে ববিতা আমার ধোনটা চুদে বলল, ওহ মাগো কি সুখ লাগছে, ভাইয়া আপনার এই বড় সোনাটা এতদিন আমাকে কেন দেন নাই, কতদিন আমার ভোদাটা একটা ধোনের জন্য কুটকুট করেছে।

ববিতা সামনে ঝুঁকে দুহাতে শরীরের ভর দিয়ে জোরে জোরে ঠাপাতে শুরু করল আর আমি ওর দুধের বোঁটাগুলো চুষতে শুরু করলাম। কিছুক্ষন ঠাপিয়ে আহহ আহহ আহহ হয়ে গেল বলে ওর ভোদাটা আমার ধোনের উপরে শক্ত করে চেপে ধরে শরীর কাঁপিয়ে ভোদার রস ছেড়ে দিল। ববিতাকে বললাম, আমি এবার পিছন দিক দিয়ে তোর ভোদায় ধোন ঢুকাব। ববিতা উপুড় হয়ে হাঁটুতে ভর দিয়ে দুপা ফাঁকা করে সামনে ঝুঁকল, আমি ওর পিছনে গিয়ে ভোদার সাথে ধোন লাগালাম। ববিতা হাত বাড়িয়ে আমার ধোন ধরে ওর ভোদার ফুটোয় মুন্ডি সেট করে বলল, দেন। আমি ধোনটাকে একটা ধাক্কা দিয়ে অধের্কটা ববিতার ভোদায় ঢুকিয়ে দিলাম। আহহহ বলে ববিতা সীৎকার করে উঠল। আরেকটা ধাক্কায় পুরো ধোন ওর ভোদায় ঢুকিয়ে দিলাম তারপর আস্তে ঠাপাতে শুরু করলাম। ববিতা বলল, দেন ভাইয়া আরো জোরে দেন। আমি ওর কোমর ধরে জোরে জোরে ওর ভোদায় ঠাপ দিতে লাগলাম। কিছুক্ষন জোরে জোরে ঠাপ দিয়ে ধোন বের করে ববিতাকে বললাম, এবার সামনে থেকে ঢুকাব। ববিতা চিৎ হয়ে শুয়ে পড়ল। আমি ওর দু পা ধরে উপরে উঠিয়ে ফাঁকা করে ভোদাটাকে উঁচু করে ভোদার ফুটোয় ধোন সেট করে একটা ধাক্কায় ধোনের অধের্কের বেশি ঢুকিয়ে দিলাম। দুহাতে ববিতার দুধ ধরে আরেকটা ধাক্কায় পুরো ধোন ওর ভোদায় ঢুকালাম তারপর দুহাতের আঙ্গুল দিয়ে দুই দদুধের বোঁটা টিপে ধরে আস্তে আস্তে ভোদা ঠাপাতে শুরু করলাম। আহহহ উমমম ইসসস মাগো কি সুখ, এত সুখ আমি কখনও পাইনি ভাইয়া। আমার জামাই আমাকে কখনও এত সুখ দিতে পারেনি, ওর ধোন আপনার সোনার চেয়ে ছোট ছিল, বোকাচোদা চুদতেও পারতনা, আমার ভোদায় ধোন ঢুকিয়ে কয়েকটা ঠাপ দিয়েই মাল ফেলে দিয়ে নেতিয়ে যেত। শত চেষ্টা করেও আর তার ধোন খাড়া করতে পারতাম না। আমার ভোদার জ্বালা আরও বেড়ে যেত। আপনার সোনার চোদা খাওয়ার জন্য যা বলবেন আমি সব কিছু করতে রাজি। দেন ভাইয়া জোরে জোরে চুদে আমার ভোদা আজ ফাটিয়ে দেন। আমি সামনে ঝুঁকে দুহাতে শরীরের ভর দিয়ে জোরে জোরে ববিতার ভোদায় ঠাপ দিতে লাগলাম। ববিতা দুই পা দিয়ে আমার কোমর পেঁচিয়ে ধরল। আরও কিছুক্ষন ঠাপানোর পরে আহহহ ওহহহ ইসসস গেল গেল আমার ভোদা ফেটে সব রস বেরিয়ে গেল বলে ভোদার রস ছেড়ে দিল। আমিও আর কয়েকটা ঠাপ দিয়ে ধোনটাকে ওর ভোদায় ঠেসে ধরে মাল ফেলে দিলাম। ববিতা অদ্ভুতভাবে ওর ভোদা দিয়ে আমার ধোনে কামড় দিয়ে সবটুকু মাল টেনে নিল। আমার ধোনটা নরম হয়ে গেলে ভোদা থেকে বের করে ববিতার পাশে শুয়ে পড়লাম। আমাকে জড়িয়ে ধরে একটা চুমু দিয়ে ববিতা বলল, ভাইয়া যে সুখ আজ আমাকে দিলেন এই সুখ আমার জীবনের সেরা সুখ, আমি বারবার পেতে চাই। আমার ভোদা এখন থেকে আপনার সোনার সেবায় নিয়োজিত থাকবে, যখন ইচ্ছা যেভাবে ইচ্ছা সেভাবে চুদবেন। ববিতা উঠে ওর জামা দিয়ে ওর ভোদা আর আমার ধোন মুছে দিল, তারপর কাপড় পরে কাজ করতে গেল। আমি বিছানায় শুয়ে থাকলাম।ববিতাকে চুদে টায়ার্ড হয়ে জামা কাপড় না পরেই আমি ঘুমিয়ে গেছিলাম। ঘন্টাখানেক পরে ববিতা এসে আমাকে ডেকে বলল, আমার কাজ শেষ, গোসল করতে যাচ্ছি, আপনি গোসল করে খাবেন না? আমি উঠে বাথরুমে ঢুকে ববিতাকে ডেকে বললাম, বাথরুমে আয়, আমার পিঠে সাবান দিয়ে ডলে দিয়ে যা। ববিতা বাথরুমে ঢুকে আমার কাছে আসল। কাজ করে ববিতা একদম ঘেমে গেছে, ওর গলায় মুখে ঘাম লেগে আছে।

ববিতাকে বললাম, কাজ করে তোর শরীরে ঘামের গন্ধ হয়ে গেছে, চল একসাথে গোসল করি, আমি আজ তোকে সাবান লাগিয়ে দেব, জামা কাপড় খোল। ববিতা ওর সালোয়ার কামিজ ব্রা খুলে ফেলে দিল। শাওয়ারের পানি ছেড়ে ববিতাকে ভিজিয়ে দিলাম, তারপর ওর পিছনে দাঁড়িয়ে পিঠে সাবান লাগিয়ে ঘষে দিলাম। পিঠে সাবান ঘষা হলে একটু সামনে এগিয়ে ওর পিঠের সাথে আমার বুক মিশিয়ে দিয়ে দুহাতে ওর দুধ দুটোতে সাবান লাগিয়ে দিয়ে দুধ দুটো দুহাতে ঘষে দিতে লাগলাম। আমার ধোন ববিতার টাইট পাছার মাংসে মিশে রইল। ববিতার দুধে হাত বুলাতে বুলাতে টের পেলাম ওর দুধের বোঁটাগুলো শক্ত হয়ে ফুলে গেল। ববিতা ওর পাছাটাকে অল্প একটু সরিয়ে এমনভাবে আমার ধোনের উপরে চেপে ধরতে লাগল যে ওর পাছার খাঁজের ভিতরে আমার ধোন কিছুটা ঢুকে গেল। ববিতা ওর পাছা দিয়ে আমার ধোনে হালকা হালকা ঘষা দিতে লাগল। বোঁটা দুটো ফুলে শক্ত হয়ে রয়েছে, ভোদায় রস জমেছে কি না দেখার জন্য আমি ববিতার বাম দুধটা বাম হাতে চেপে ধরে ডান দুধের উপর থেকে আমার ডান হাত সরিয়ে ওর পেট, তলপেট ছুঁয়ে নিচে নামিয়ে আস্তে করে ডান হাতের মাঝের আঙ্গুল ভোদার ফুটোয় ঢুকিয়ে দিলাম। ববিতার ভোদা কামরসে ভিজে পিচ্ছিল হয়ে গেছে। আমি ববিতার ভোদার মধ্যে কয়েকবার আঙ্গুল ঢুকালাম আর বের করলাম, এদিকে আমার ধোন ববিতা টাইট পাছার খাঁজে ঢুকে মাংসল পাছার স্পর্শ আর ঘষা খেয়ে আমার ধোনটাও কিছুটা শক্ত হয়ে গেল। ভোদা আর দুধ থেকে হাত সরিয়ে ববিতার হাত ধরে ওকে ঘুরিয়ে মুখোমুখি করে বললাম, তোর দুধের বোঁটাগুলো ফুলে শক্ত হয়ে গেছে আর ভোদাটাও কামরসে ভিজে একদম পিছলা হয়ে গেছে। তোর শরীর গরম হয়ে গেছে, এখন আরেকবার ভোদার ভিতরে ধোন ঢুকিয়ে নিয়ে চোদাচুদি করতে ইচ্ছা করছে তোর? আমার মুখে সরাসরি এইরকম প্রশ্ন শুনে ববিতা লজ্জ্বা পেল, ভেবে নিল আমি কিছু করতে চাচ্ছি না, মাথা নামিয়ে নিচের দিকে তাকিয়ে বলল, আপনার ইচ্ছা না করলে করতে হবেনা। আমি ববিতাকে বললাম, ববিতা তোকে একটা কথা বলা হয়নি, আজ তোর সাথে চোদাচুদি করে আমি দারুন আরাম পেয়েছি। সবচেয়ে বেশি সুখ কখন পেয়েছি জানিস? চোখে প্রশ্ন নিয়ে ববিতা আমার দিকে তাকাল। আমি বললাম, যখন তুই তোর ভোদা দিয়ে আমার ধোনে কামড় দিচ্ছিলি, তখন। তোর ভোদাটা বেশ টাইট, জোরে জোরে আমার ধোনটাকে কামড়ে ধরছিল। তোর বড় আর টাইট দুধের বোঁটা দুটো খাঁড়া হয়ে আমার দিকে তাকিয়ে আছে, আয় আমার আর তোর বুকের মাঝে চেপে পিষে গোল দুধগুলোকে চ্যাপ্টা করে দিই। ববিতা আমার কাছে এসে ওর দুধদুটো আমার বুকে ঠেসে ধরল, তারপর আমাকে শক্ত করে জড়িয়ে ধরল। আমিও ববিতার পিঠে হাত দিয়ে ওকে জড়িয়ে ধরলাম, ওর পিঠ থেকে আঙ্গুল বোলাতে বোলাতে হাত দুটো নিচে নামিয়ে আলতো করে ওর পাছাটাকে ধরলাম। আমার হাতের আঙ্গুলগুলো দিয়ে টাইট পাছার মাংসল জায়গাটুকু খামচে ধরে ওর কোমরটাকে আমার কোমরের সাথে মিশিয়ে চেপে ধরলাম। আমার ধোনের মুন্ডি ববিতার ভোদার ভগাঙ্কুরের একটু উপরে যেখানে ওর ভোদা তলপেটে মিশেছে সেখানে খোঁচা দিতে লাগল। ববিতা ওর কোমরটা একটু সরিয়ে ডান হাত নামিয়ে আমার ধোনটাকে ধরল, দু পা একটু ফাঁকা করে আমার ধোনের মুন্ডি ওর ফুলে ওঠা ভগাঙ্কুরে মিশিয়ে ঘষা দিতে লাগল। ববিতার ভগাঙ্কুরে ঘষা খেতে খেতে আমার ধোন একদম শক্ত হয়ে গেল, ববিতা ওর ডান হাতে আমার ধোনটাকে ধরে আমাকে বলল, ভাইয়া এই সোনাটাকে ভিতরে নেওয়ার জন্য আমার ভোদা ভিজে গেছে আর সোনাটাও শক্ত হয়ে গেছে, ভিতরে দিবেন? আমি ডান হাতে ওর ভোদা ধরে মাঝের আঙ্গুল ফুটোর মধ্যে ঢুকিয়ে দিয়ে দেখলাম ওর ভোদা রসে ভরে একদম পিছলা হয়ে গেছে।

ঠিক করলাম বাথরুমে দাঁড়িয়ে ওকে চুদব। আমি বললাম, ববিতা তোর ভোদার রস তো উপচে পড়ছে, এক কাজ কর, তোর ডান পা কমোডের উপরে উঠিয়ে দিয়ে দু পা ফাঁক করে দাঁড়া, তোর ভোদায় ধোন ঢুকাব। ববিতা অবাক হয়ে আমার দিকে তাকিয়ে বলল, এখানে কিভাবে? আমি বললাম, যা বলছি তাই কর, দেখ কিভাবে করি। ববিতা ওর ডান পা কমোডের উপরে তুলে দু’পা ফাঁকা করে দেয়ালে হেলান দিয়ে দাঁড়াল, আমি ওর সামনে গিয়ে আমার ধোনটাকে ডান হাতে ধরে ববিতার ভোদার সাথে লাগিয়ে দিলাম। ববিতা দুহাতে ওর ভোদাটাকে খুলে ধরল যেন আমি ধোন ঢুকিয়ে দিতে পারি। ভোদার ফুটোয় ধোনের মুন্ডিটা লাগিয়ে একটা ধাক্কা দিলাম, ধোনের মুন্ডি ববিতা ভোদার ফুটোয় ঢুকে গেল, আরেকটা ধাক্কা দিলাম, অর্ধেক ধোন ভোদায় ঢুকে গেল। জোরে আরেকটা ধাক্কা দিয়ে পুরো ধোনটাকে ভোদায় ঢুকিয়ে দিলাম। ববিতা আহহহ ইশশশশ শব্দ করে উঠল। আমি দুহাতে ওর দুধ দুটো ধরে আস্তে আস্তে ওর ভোদা ঠাপাতে শুরু করলাম। ববিতা আহহহহ আহহহহ শীৎকার করতে লাগল আর বলতে লাগল, আহহ ভাইয়া এত সুখ দাঁড়িয়ে চোদাচুদি করতে আমি জানতাম না, আগে কখনও কেউ দাঁড়িয়ে আমার ভোদায় ধোন ঢুকায়নি। দেন ভাইয়া আপনার যেভাবে ইচ্ছা হয় সেভাবেই চুদে দেন। আমি দুহাতে ওর কোমরটা ধরে জোরে জোরে ঠাপ দিতে শুরু করলাম। ববিতা সামনে ঝুঁকে আমার বুকে ওর দুধ দুটো মিশিয়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরে কোমর ঝাঁকিয়ে আমার ধোনে ধাক্কা দিতে লাগল। ববিতার কোমর থেকে হাত নামিয়ে আমি ওর পাছাটাকে দুহাতে চেপে ধরে আরো জোরে ওর ভোদায় ঠাপ দিতে শুরু করলাম। জোরে জোরে আরও কয়েকটা ঠাপ দেওয়ার পরে আহহহ গেল আমার ভোদার সব রস বেরিয়ে গেল বলতে বলতে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে কোমর ঝাঁকিয়ে ভোদার রস ছেড়ে দিল, রসে ভিজে ববিতার ভোদাটা একদম পিছলা হয়ে গেল। ওর ভোদা থেকে আমার ধোন বের করে নিলাম, ববিতা নিঃশ্বাস স্বাভাবিক হলে ওকে বললাম, বেসিনে ভর দিয়ে সামনে ঝুঁকে দাড়া, এবার পিছন থেকে তোর ভোদায় ধোন ঢুকাব। ববিতা সামনে ঝুঁকে দু’পা ফাঁকা করে ওর পাছা উঁচু করে দাঁড়াল। আমি ওর ভোদায় ধোন ঢুকিয়ে দু’হাতে ওর কোমর ধরে জোরে জোরে ভোদায় ঠাপ দিতে শুরু করলাম। কিছুক্ষন ডগি ষ্টাইলে ববিতাকে চুদে আমি ওর ভোদায় মাল ফেলে দিলাম।

তারপর দুজনে একসাথে গোসল করে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ হলে ববিতাকে বললাম, কাজ শেষ করে আমার ঘরে আসিস। ববিতার সাথে সেক্স করে বুঝেছি ও আসলে ভাল করে ধোন চুষতে পারেনা, তাই কিভাবে ধোন চুষলে ছেলেরা সবচেয়ে বেশী মজা পায় সেটা ববিতাকে দেখানোর জন্য একটা ভিডিও ডাউনলোড করলাম। ববিতা কাজ শেষ করে আমার ঘরে আসল। তাকিয়ে দেখি ববিতা শাড়ি পরেছে আর ওর চুলগুলো কিশোরীদের মত বেনী করেছে, ওকে অনেক কম বয়সি মনে হচ্ছে। আমি বললাম, বাহ ববিতা তোকে দেখতে খুব ভাল লাগছে, আয় কাছে এসে বোস, কথা আছে তোর সাথে। ববিতা বিছানায় বসে আমার দিকে তাকিয়ে প্রশ্ন করল, কি কথা বলবেন ভাইয়া? আমি ওর একদম কাছে গিয়ে বসে বললাম, আগে আমাকে তুই বল, আজ আমার সাথে চোদাচুদি করে তোর ভাল লেগেছে? তোর ভোদার আগুন নিভেছে? তৃপ্তি পেয়েছিস? ববিতা আমার দিকে তাকিয়ে তৃপ্তির হাসি দিয়ে বলল, ভাইয়া আজকে আমার জীবনের সবচেয়ে সেরা সুখ পেয়েছি আমি, আপনি আজ বাথরুমে দাঁড়িয়ে যেভাবে দিলেন যা আগে কখনও কেউ চেষ্টা করেনি, আমার জীবনের প্রথম এবং সেভাবে নিয়ে আমি অনেক বেশি সুখ পেয়েছি। আমি বললাম, তোর সাথে সেক্স করে আমিও খুব মজা পেয়েছি, তাই ভাবছি আমি তোকে আমার সেক্স পার্টনার বানাব কিনা? তুই কি আমার সেক্স পার্টনার হতে চাস? পার্টনার হলে কিন্তু কিছু নিয়ম মেনে চলতে হবে। ববিতা আমার মুখের দিকে তাকিয়ে প্রশ্ন করল, কি কি নিয়ম মানতে হবে? আমি বললাম, সেক্স করা মানে শুধু ভোদার মধ্যে ধোন ঢুকিয়ে চোদাচুদি করা নয়। পার্টনার যখন যেভাবে সুখ পেতে চায় তাকে সেভাবে সুখ দিতে হবে, যেভাবে সুখ দিয়ে চায় সেভাবে নিতে হবে, রাজি? ববিতা বলল, ভাইয়া আপনার সোনাটাকে পাওয়ার জন্য আমি সব করতে রাজি। আমি বিছানা থেকে উঠে দাঁড়িয়ে বললাম, আয় তাহলে আমার কাছে। ববিতা উঠে আসলে আমি ওকে জড়িয়ে ধরলাম। ববিতা ওর ডান হাত দিয়ে আমার ধোনটাকে ধরল। আমি ওকে বললাম, ববিতা তুই কি জানিস, ছেলেরা ধোন চোদাচুদি করার থেকে বেশী সুখ পায় ধোন চুষে দিলে। আয় তোকে একটা ভিডিও দেখাই, ধোন কিভাবে চুষলে ছেলেরা বেশি মজা পায়। ভিডিওটা মন দিয়ে দেখবি, পরে আমার ধোন ওইভাবে চুষবি, ঠিক আছে? ববিতা মাথা নাড়িয়ে বোঝালো, ঠিক আছে। ববিতা দাঁড়িয়ে ধোন চোষার ভিডিও দেখতে লাগল, আমি ববিতার পিছনে গিয়ে ওর কাঁধের ওপর থেকে শাড়ীর আঁচল নামিয়ে দিলাম, কানের কাছে মুখ নিয়ে বললাম, তুই ভিডিও দেখ আমি তোর শাড়ী খুলে দিচ্ছি। ববিতা শুধু বলল, আচ্ছা। শাড়ী খুলে বিছানার পাশে রাখলাম, শাড়ীর নিচে সাদা ব্লাউজ আর সাদা পেটিকোট পরেছে ববিতা, ব্লাউজের নিচে লাল ব্রা পরেছে কিন্তু পেটিকোটের নিচে প্যান্টি পরেনি।

আমি ববিতার সামনে বিছানায় বসে ওর শরীরটাকে ভাল করে দেখতে লাগলাম। বুকের দিকে তাকিয়ে দেখি ব্লাউজের উপরে ওর দুধের বোঁটা ফুটে উঠেছে, তার মানে ধোন চোষা দেখতে দেখতে শালীর সেক্স ওঠা শুরু হয়েছে। ভিডিওটা শেষ হয়ে গেলে ববিতা কামুক দৃষ্টিতে প্রথমে আমার ধোনের দিকে তাকাল, তারপর আমার মুখের দিকে তাকাল। ওর চোখে প্রশ্ন, আমরা শুরু করব না? আমি বিছানায় উঠে হেলান দিয়ে বসে আমার উরু দেখিয়ে ওকে বললাম, বিছানায় উঠে আয়, এখানে এসে বোস, তোকে একটু আদর করি। ববিতা বিছানায় উঠে ওর পেটিকোট তুলে দুপাশে পা দিয়ে আমার উরুতে বসল। আমি ওকে জড়িয়ে ধরে ঘাড়ে গলায় গালে চুমু দিয়ে ওর ঠোঁটে চুমু দিয়ে চুষতে শুরু করলাম। ববিতা ও সাড়া দিয়ে আমার ঠোঁট চুষতে শুরু করল, লিপকিস করতে করতে দুহাতে ব্লাউজের উপর দিয়ে ববিতা দুধ ধরে টিপতে থাকলাম। ববিতা আমার ধোনের উপরে ওর ভোদার ঘষা দিতে শুরু করলে লিপলক খুলে বললাম, ববি তোর টাইট দুধের বোঁটায় চুমু দেব, চুষব, কামড়ে খাব, ব্লাউজ খোল। ববিতা ব্লাউজ খুলতে শুরু করলে আমি ওর ভোদা পেটিকোটের উপর দিয়ে টিপে ধরলাম। ববিতাকে বললাম, ববি তুই প্যান্টি পরিসনি। আমার কিন্তু ব্রা-প্যান্টির উপর দিয়ে দুধ-ভোদা ধরে টিপতে আর ব্রা-প্যান্টি খুলে দিতে ভাল লাগে। এর পর থেকে যখন আমার কাছে আসবি তখন ব্রা-প্যান্টি পরে থাকবি, শুধু ব্রা-প্যান্টি পরে আসতে পারলে আরো বেশি ভাল লাগবে। ববিতা বলল, ঠিক আছে ভাইয়া আমার মনে থাকবে। ববিতা ব্লাউজ আর ব্রা খুলে দিলে আমি দুহাতে ওর দুধ দুটো চেপে ধরে বোঁটা দুটো উঁচু করে ধরে চুষতে শুরু করলাম, প্রথমে আস্তে আস্তে চুষে জোরে জোরে চুষতে লাগলাম আর হালকা করে বোঁটায় কামড় দিতে লাগলাম। ববিতা আহহহ আহহহ ইসসসস শীৎকার করতে লাগল আর আমার মাথা ধরে চুলে বিলি কাটতে লাগল। চুষতে চুষতে টের পেলাম ববিতার দুধের বোঁটা দুটো একদম শক্ত হয়ে গেল। আমার মাথা থেকে নামিয়ে ডান হাত দিয়ে ববিতা ট্রাউজারের উপর দিয়ে আমার ধোনটাকে ধরে বলল, ভাইয়া সোনাটাকে চুষে দেই? আমি বললাম, ঠিক আছে দে। ববিতা উঠে ওর পেটিকোট খুলে ফেলল, তারপর আমার ট্রাউজারের বোতাম খুলে দিল, আমি কোমরটা একটু উঁচু করে ধরলাম, ও আমার ট্রাউজার টেনে একদম খুলে নিল, আমি বিছানায় হেলান দিয়ে শুয়ে পড়লাম। ববিতা আমার দু’পা ফাঁকা করে মাঝখানে উপুর হয়ে শুয়ে পড়ল, আমার ধোনের মুন্ডি ওর ঠোঁটের ভিতরে নিয়ে জিহবা দিয়ে ঘষে ভিজিয়ে দিল, তারপর ধোনটাকে মুখের ভিতরে নিয়ে চোদার মত করে চুষতে শুরু করল। আমার ধোনটা ওর মুখের ভিতরে শক্ত হতে শুরু করল। ববিতাও জোরে জোরে চুষতে লাগল। কিছুক্ষনের মধ্যে আমার ধোন শক্ত হয়ে টনটন করতে শুরু করল। আমি উঠে ববিতার মাথা ধরে ওকে আমার ধোন থেকে উঠালাম, তারপর ওর ঠোঁটে একটা চুমু দিয়ে বললাম, ববিতা তোর সেক্সি ঠোঁট দিয়ে চুষে চুষে আমার ধোনটাকে একদম শক্ত করে দিয়েছিস, ওর দুধ দুটো দুহাতে টিপে ধরে বললাম, উঠে আমার কোলে বোস, তোর ভোদায় আঙ্গুল ঢুকাব।

ববিতা উঠে আমার কোলে বসল, ডান হাতে ওর ভোদা ধরে মাঝের আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিলাম, ভোদার মধ্যে কামরস উপচে পড়ছে, আমি ববিতাকে বললাম, এতক্ষন সেক্সি ঠোঁট দিয়ে চুষেছিস, চুদেছিস, আয় এবার তোর টাইট ভোদাটা দিয়ে একটু চুষে দে। ববিতা বুঝতে পেরেছে যে আমি ওকে উপরে উঠে ভোদায় ধোন নিতে বলেছি, ও সামনে এগিয়ে এসে ধোনের উপরে ওর ভোদা সেট করল, আমার ধোনটা এত শক্ত হয়ে গেছে যে হাত দিয়ে ধরতে হলনা, ববিতা ওর ভোদা দিয়ে ধোনের উপর হালকা একটু চাপ দিতেই ধোনের মুন্ডি ভোদার ফুটোয় ঢুকে গেল। আমি ববিতার দুধের বোঁটাগুলো আঙ্গুল দিয়ে টিপে ধরলাম। আহহ আহহ বলতে বলে ববিতা আরেকটা চাপ দিয়ে অর্ধেকটা ধোন ভোদার ভিতরে ঢুকিয়ে নিল। এবার ছোট ছোট কয়েকটা চাপ দিয়ে পুরো ধোন ঢুকিয়ে নিয়ে ধোনের উপরে বসে আমাকে বলল, আহহহহ ভাইয়া সোনাটাকে এখন আরো বেশি লম্বা আর মোটা লাগছে আমার ভোদার ভিতরে, তারপর আস্তে আস্তে আমার ধোন ঠাপানো শুরু করে দিল আর আমি ওর বোঁটা দুটো পালা করে চুষতে লাগলাম। উমমম আহহহহ উমমম শব্দ করে ববিতা ঠাপাচ্ছিল কিন্তু পুরো ধোন ভোদার ভিতরে নিতে পারছিল না, আমি ওর কোমরটা দুহাতে ধরে ওর ভোদা আমার ধোনের উপরে চেপে ধরে নিচ থেকে ধোন উপরের দিকে ঠেলে ধরে পুরো ধোনটা ওর ভোদায় ঢুকিয়ে দিতে লাগলাম। কিছুক্ষন এভাবে ঠাপানোর পরে ববিতা আমাকে শক্ত করে জড়িয়ে ধরে শরীর কাঁপিয়ে ভোদা ঝাঁকিয়ে ভোদার রস ছেড়ে দিল। ভোদার ভিতরে ধোন ঢুকিয়ে রেখে আমি ববিতাকে চিৎ করে শুইয়ে দিলাম, দু পা ধরে দুপাশে ছড়িয়ে দিয়ে ভোদার মুখ উঁচু করে ধরে ওর ভোদায় ঠাপ দিতে শুরু করলাম। প্রথমে স্লো স্পিডে ঠাপাতে লাগলাম, বাম হাত দিয়ে ডান দুধের বোঁটা টিপে ধরলাম আর ডান হাতের বুড়ো আঙ্গুল দিয়ে ওর ভগাঙ্কুরটা নাড়াতে শুরু করলাম।

ববিতা জোরে জোরে আহহহ আহহহ ওহহহহ ইসসসস শীৎকার করতে লাগল। আমি ঠাপের স্পিড বাড়িয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম। ববিতা আহহ আহহহ ইসসস ওহহহহ শীৎকার করতে লাগল। সারা ঘর জুড়ে দুজনের শরীরের ধাক্কায় থাপ থাপ শব্দ আর ববিতার শীৎকার শোনা যেতে লাগল। কিছুক্ষন এভাবে ঠাপানোর পরে ববিতা আর একবার ভোদার রস ছেড়ে দিল। আমি ওর ভোদা থেকে ধোন বের করে বললাম, উপুড় হয়ে হাঁটুতে ভর দিয়ে ভোদাটাকে উঁচু করে ধর, আমি পিছন দিক দিয়ে ভোদায় ধোন ঢুকাব। ববিতা উপুড় হয়ে সামনে ঝুঁকে ওর পাছাটা উঁচু করে দিল। আমি ওর পিছনে গিয়ে দুহাতে ওর পাছা ফাঁকা করে ধরে ভোদার মধ্যে আমার ধোন ঢুকিয়ে দিলাম। আস্তে আস্তে কয়েকবার ওর ভোদায় ধোন ঢুকিয়ে আর বের করে দুহাতে ওর কোমর ধরে জোরে জোরে ঠাপাতে শুরু করলাম। ববিতা আবার শীৎকার করতে শুরু করল। মিনিট দুই ডগি ষ্টাইলে ওর ভোদা ঠাপানোর পরে আমি আর ধোনের মাল আটকিয়ে রাখতে পারলাম না। কয়েকবার খুব জোরে ঠাপ দিয়ে ওর ভোদার মধ্যে ধোন পুরোটা ঠেসে ধরে মাল ফেলে দিলাম। ববিতা ওর ভোদা দিয়ে আমার ধোনে কামড় দিতে লাগল। সবটুকু মাল বের হয়ে গেলে আমি বিছানায় শুয়ে পড়লাম। ববিতা আমার দিকে তাকিয়ে একটা তৃপ্তির হাসি দিয়ে পাশে শুয়ে পড়ল। দুজনে ঘুমিয়ে গেলাম।

Leave a Comment