কালো ব্রা প্যান্টিতে আপুকে নায়িকার মত লাগছে

আপু চোদার গল্প বাংলাদেশের রিক্সাটা বেশ একটা মজার জিনিস. আরো মজা বৃষ্টির মধ্যে রিকশায় চড়া. আমি একটু ফুটবল খেলতাম একসময়ে. আমি ১৫/১৬ বছর বয়েস থেকে খেপ খেলা শুরু করলাম.

হাতে কাচা পয়সা. মা, বাবা, ভাই, বোনদের অনেক গিফট দিতাম. এখন ১৮, নাম তোতন.আমার ২ খালা আর চাচার বাসা একদম কাছেই. আমার মেজো খালার ২ মেয়ে, ১ ছেলে আর ছোটো খালার শুধু ৩ মেয়ে.

চাচার ২ মেয়ে ১ ছেলে. আমার খালাতো বোনরা এক একটা মাল. সব গুলো নাম করাসু ন্দরী. দেকলে চোখ জুড়ায়, ধোন খাড়ায় আর বুকে একটু ব্যথা হয় পাড়ার ছেলেদের, কারণ ওরা জানে এই জিনিস তাদের কপালে নাই. আমাকে এরা অসম্বব পছন্দ করে. আমি শুনি আমি চাইলে এর সব কটাকে বিছানায় নিতে পারি.

কাজিন দের আলোচনায় আমি বেশ বড় বিষয়. কারণ আমি মাস্তান, আমি ভালো ফুটবল খেলি আর বাবা বড়লোক, দেকতে বেশ ভালো এবং লম্বা. এদের মধ্যে সব চেয়ে সুন্দর দুটাকে আমি খুব কাছে কাছে রাখি. আর অন্য গুলোর চেয়ে ভালো গিফট দিই আরে মনে মনে বলি তোমার ভোদার জন্য অগ্রিম বুকিং.

চাচার বড় মেয়ে মিতা অপুর বিয়া, বয়েস ২৪. সবাই চাচার বাসায়, বড় আড্ডা হছে. বাইরে টিপটিপ বৃষ্টি. সবাই dinner নিয়ে়া চিন্তা করছে. খিচুরী মনে হয় final হবে এমন সময়ে আমার মনে হলো কাবাব আর নান খেলে হয়.

ভুনা গরুর মাংশ আর পরটা. আমি বললাম সবাই ৫০০ করে দাও, বাকিটা আমি দেবো. সবাই বললো ছেলেটার অনেক বুদ্ধি. মা বললো শুধু খাবার বুদ্ধি.

সব ফামিলি head রা আমাকে ৫০০ টাকা করে দিলো. আমি বললাম আমি একা এই বৃষ্টির মধ্যে যেতে পারবনা আর আমার হেল্প লাগবে. দু বোন লাফ দিয়ে উঠলো আমরা যাবো. এর মধ্যে মিতা আপা, যার বিয়ে সেও যেতে চায়, চাচি বললো, না. দুদিন পরে বিয়ে, তুমি যেতে পারবেনা. আপু চোদার গল্প

মিতা আপা খুব মন খারাপ করে বললো, এইটা বোধ হয় আমার শেষ যাওয়া ছিলো, বিয়ের পরে শশুর বাড়িতে তো আর আমাকে যেতে দেবে না. আমিতো ও বাড়ীরবউ. থাক তোরা যা. সবাই চাচিকে রাজি করিয়ে ওকে পাঠালো.

রিকশায় উঠে দেখি আমাদের কাজের বুয়ার ছেলে সুবিদ এর রিকশায় মনি (আমার ১নম্বর মালটা) উঠে বসে আছে. বৃষ্টি আর হছেনা. আমি হেলান দেয়ার উচু জায়গাটায় বসলাম, ওরা দুজন সিট এ. কিন্তু রিক্সা ছাড়ার ২/৩ মিনিট এর মধেই আবার টিপটিপ করে বৃষ্টি শুরু হলো. আমি মিতা আপাকে বললাম আমি আর

একটা রিক্সা নিয়ে যাই, তোমরা সুবিদ এর সাথে যাও. সুবিদ বললো মামা, আপনারা তিন জনই বসেন আমার কোনো অসুবিধা নাই. আমি টানতে পারবো. আমি বললাম বসবো কেমনে? ২০ মিনিট তো লাগবেই যেতে. শেষে মিতা আপা বললো, মনি তুই তোতন এর কোলে বসতে পারবি? তোতন তোর অসুবিধা হবে?

আমি বললাম না, মনিও বললো তুমি বস আগে, তারপর আমি বসি তোমার কোলে. আমি আমার ধোন দুই রানের মাঝে শক্ত করে আটকে বললাম বস. ও খুব সহজে বসলো.

আমরা একটা কালো plastic sheet দিয়া সামনেটা বন্ধ করে দিলাম যাতে বৃষ্টিতে না ভিজি. মনি একটু পরে বললো আমাকে না ধরলে আমি পরে যাবো. মিতা আপা বেশ রাগ করে বললো ওকে শক্ত করে ধর. ও তো পরে যাবে? সারাদিন ওর পিছনে ঘুরো, এখন কোলে তুলে দিলাম আর ধরে বসতে পার না. বাংলাদেশী চুদা চুদি গল্প

আমি আরে মনি দুজ নাই বললাম মিতা আপা? আমরা লজ্জায় লাল. মিতা আপা বললো ঢং করতে হবেনা সবাই জানে. মনি তুমি সবার আগে রিকশায় উটেছ ওর সাথে যাবার জন্য, ঠিকনা?মনির বর্ণনা দিয়া দরকার একটু. ১৫ বছর বয়েস. টক টকে ফর্সা না বলে, বরং দুধে আলতা রং বললে ভালো মানায়. লম্বা ৫ ফুট ৩ ইঞ্চি.

একটু নাদুসনুদুস, কিন্তু মোটা না একটুও. দুধ মনে হয় ৩৪C কাপ হবে, ৩৪D ও হতে পারে. আমি ওর পেটের উপর দুই হাত দিয়া জরায়ে ধরে যাচ্ছি. ওর মসৃন তুলতুলে শরীর খুব উপভোগ করছি কিন্তু আমার ধোন বাবাজি আর কথা শুনছেনা. কোনো দুর্ঘটনা ছাড়াই আমার জীবনের সবচেয়ে উপভোগ্য ride টা শেষকরলাম. আপু চোদার গল্প

খাবার ready ছিলো. তুলে আবার রিকশায় উঠলাম. আমি বললাম মিতা আপা আমি কি অন্য রিক্সা নিব?মিতা আপা বললো তোর কি আমার সাথে যেতে ইচ্ছে করছে না?

আর মনির দিকে ফিরে বললো নায়িকা তোমার কিইচ্ছে, নায়ক অন্য রিকশায় যাবে. আমি লাফ দিয়ে রিকশায় উঠলাম,মনি আমার কোলে. এবার মিতা আপা সুবিদকে বললো অন্য রাস্তা দিয়ে যেতে, তারাতারি যাওয়া যাবে. ও মিতা অপুর কথা মতো রাস্তা দিয়ে রওনা দিলো.

রাস্তাটা ভাঙ্গা, আমি মনিকে শক্ত করে ধরে আছি.প্রসঙ্গ বদলানোর জন্য আমি বললাম মিতা আপা তোমার বিয়ে নিয়ে় তুমি কি ভাভছো? ও বড় একটা দীর্ঘসাস ছেরেবললো, কোন বুড়া আমাকে নিয়ে তার বিছানায় ফেলবে কে জানে? মনি বললো আমি তো দুলাভাইকে দেকেছি উনি খুব সুন্দর. মিতা আপা খুব খুশি হয়ে গেলেন.

বললেন জানিনা, তোরা life টা এনজয় করবি, বিয়ে ভালো না হলে যেনো দুক্খ না থাকে. কথা শেষ হতেই একটা বড় ধাক্কা খেলাম রাস্তার ভাঙ্গা গর্তে পরে . আমার হাত দুটো ঝাকি খেয়ে উপরে উঠে মনির দুধে আটকে গেলো. আর মিতা আপার বাম দুধটা আমার কনুই এর উপর লেপ্টে রইলো. মিতা আপা বা মনি কারই খুব একটা সরে যাবার ইচ্ছা দেখা গেলনা.

আমি মনির দুধ আস্তে আস্তে টিপতে লাগলাম. আর আমার ধোন বাবাজি ধাক্কার সময় আমার রানের ফাক দিয়ে বেরিয়ে গেছে. ওটা এখন মনির short কামিজ এর নিচ দিয়ে ওর তুলতুলে পোদে গুতো মারছে আমার আর ওটার উপর কোনো কন্ট্রোল নাই. আমি ভাবলাম মনি আবার চিত্কার শুরু না করে.

মনি ওর রান দিয়ে আমার ধোনটা নিয়ে খেলছে. ওর নিশ্বাস বেশ ঘন, আমার ও একই অবস্থা. আমার মনে হলো মিতা আপা বুঝতে পারছে. মিতা আপা সুবিদ এর সাথে কথা বলছে আর আমার শেষ অবস্থা, বাসার সামনে এসে আমার কামরস বেরিয়ে গেলো. মিতা আপা বললো মনি তুই খাবার গুলো নিয়ে যা. আপু চোদার গল্প

আমি নামলাম রিক্সা থেকে, মনে হলো আমার কাপড় না বদলেস বার সামনে যাবার কোনো উপায় নাই. আমি বললাম মিতা আপা আমি drinks নিয়ে আসি, উনি বললেন ok সুবিদ বললো মামা, আমি নিয়ে আসি আপনি যান. আমি কাপড় change করে যখন নামলাম দেখি সুবিদ আমার জন্য drinks নিয়ে অপেক্ষা করছে. আমি drinks নিয়ে চাচার বাসায় গেলাম.

যেয়ে দেখি সবাই আমার জন্য অপেক্ষা করছে. আমার chair মিতা অপুর পাশে. মিতা আপা সবাইকে বললো আজ তোতন না থাকলে এই খাবার খায়ও হতনা. ওর পকেট দিয়ে ভালই গেছে. সবাই thank you দিলো. খাওয়া প্রায় শেষ কিন্ত মনিকে আমি কোথাও দেখতে পেলাম না. আমি দেখলাম এই বাড়িতে এখন পিঠা বানানো হবে বিয়ের জন্য.

আমি বিকালে প্রাকটিস করে ক্লান্ত আমি মাকে বললাম আমি বাসায় যাই, আমার কাল সকালে ফুটবল খেলা আছে. মা বললো চাচিকে বলে যা. চাচি বললো মিতাকে নিয়ে যা, ওর রাত জেগে চেহারা খারাপ করার দরকার নাই. মাবললো মিতা তুই আমার বিছানায় ঘুমা আমার আসতে সকাল হবে.

মিতা আপা আমার সাথে আমাদের বাসায় রওনা দিলো. একটু পরে বললো তুই আজ মনিকে ভালই এনজয় করলি. আমি বললাম কই, আমিতো .. মিতা আপা বললো থামলি কেন? আমি বললাম তুমিই তো আমার কোলে বসালে, আমার কি দোষ?মিতা আপা বললো না তোমার অনেক গুন? আমি বললাম তুমি কি রাগ করেছ?

ও কিছু বললো না. আমি বললাম তোমার কি করতে ইছে হচ্ছিলো. ও বললো ই: ই আমার নায়ক. নিজেকে কি ভাবিস? আমি বললাম তাহলে তুমি এতো রাগ করছ কেন? আবারবলছ life টা এনজয় করবি. আমার কোলে সুন্দর একটা মেয়ে বসায়ে দিয়ে আমাকে test করছ. আমি ওকে পছন্দ করি তুমি জানো.

আমি তোমাকেও অনেক পছন্দ করি কিন্তু তুমি তো আমার অনেক বড়. তুমি তো আর আমার সাথে কিছু করবেনা? ওবললো না তোকে ও আমার খুব ভালোলাগে. আমি তোদের প্রেমটা আজ খুব এনজয় করেছি. মনির মতো কঠিন মাল তোর আদর খুব খেলো. আমার খুব ভালো লেগেছে. তুই কি ওর সাথে sex করেছিস. আপু চোদার গল্প

আমি বললাম না, ওতো পাজামা পরা ছিলো. তাহলে ঘষা ঘসি তে বেরিয়ে গেছে? আমি বললম কি বলছ? মিতা আপা বললো, তোর বের হয়নি? আমি কিছু বললাম না. আমি জিগ্গেস করলাম তুমি কি সব দেকেছ? উনি বললেন হু. আমি বললাম তুমি ওতো তোমার ধুদ দিয়ে়া আমাকে খোচা দিয়ে গরম করেছ.

এর মধ্যে আমাদের বাসের সমনে এসে গেলো, আমি বললাম এখানটা খুব slippary সাবধান, বলতে বলতে ও স্লিপ করে আমার বুকের ভিতরপরলো. আমি ওকে ধরে ফেললাম. আমি বললাম আমি তোমাকে ধরে নিয়ে়া যাই, আমি ওর বগলের নিচে হাত দিয়া ধরে আগাতে থাকলাম. মিতা আপা আবার স্লিপ করলো, মনে হলো এবার ইচ্ছে করে পরলো যাতে আমর ওর দুধটা ধরতে হয়.

আমি ধরলাম, ধরে সোজা করে দিলাম, খুব হালকা পাতলা মানুষ আমার কোনো কষ্ট হচ্ছিলো না. আমি ওর দুধ থেকে হাত সরালাম না, ওর আমার হাত সরানোর খুব একটা গরজ দেখলামনা.

বুজলাম ও আমার আর মনির লীলাখেলা দেকে গরম হয়ে আছে. আমি বললাম তুমিকে হেটে যেতে পারবে না কোলে করে slipary জায়গাটা পার করে দিবো. ও বললো তোর যেমন ইচ্ছা.

আমি ওর পাছার নিচে আর পিঠের নিচে হাত দিয়ে তুলে নিয়ে আমাদের নিচতলায় চলে এলাম. আমি বললাম এখন আর ভয় নাই, নাম. মিতা আপা খুব একটা sexy হাসি দিয়ে বললো নামার জন্য উঠি নাই. আমি বললম মানে? ও বললো বেডরুমে নিয়ে শুইয়ে দে. আমি বললামচলো, বলে ওকে মার বেডরুমে নিয়া গেলাম.

ও বললো এ বেডরুমে পরে আসবো. তোর বেডরুমে নিয়ে যা. ওকে আমার বেডরুমে নিয়ে আসলাম. বললাম এখন? ও বললো ধর আমি মনি আর তোদের বাসায় কেউ নাই. আপু চোদার গল্প

আমি বুজলাম বড় অপুর চুদা মাথায় উঠছে. আমি বললাম মনি আমাদের বাসায় বহু বার এসেছে যখন কেউ ছিল না. আমি ওকে চুমো পর্যন্ত খাই নি. আমি বললাম তুমি আমার বড় আপু, তুমি মুখে না বললে আমি কিছু করবোনা. মনির সাথে কিছু করে ধরা পড়লে আমাকে ধরে ওর সাথে বিয়া দিয়ে দিবে. bangla choda golpo

তোমার সাথে কিছু করলে তোমার অমতে, তোমার বিয়া ভাঙবে আর আমাকে এই বাড়ি থেকে তাড়াবে. তুমি কিছু চাইলে আমি রাজি, কিন্ত তোমার মুখে বলতে হবে. ও বললো আমি মনির সাথে যা যা করছ তাই চাই.

আমি বললাম মনি তো আমরে কোলে বসে ছিলো. তুমি ও বস, আমি দেকলাম মিতা আপুও মনির মতো একটা শর্ট কামিজ পরে এসেছে. আমি খাটে বসলাম আর বললাম “মনি আমার কোলে বসো”.

মিতা আপু আমার কোলে বসলো. আমি বললাম মনি, খুব ঝাকি হছে রিকশায়. মিতা আপু বললো, তোতন ভাই আমাকে শক্ত করে ধর. আমি ধরলাম. আমি পেটে হাত বুলাতে বুলাতে ওর দুধের নিচে হাত দিলাম.

আস্তে আস্তে আমি ওর দুধে হাত বুলাতে লাগলাম. ধন এর মধেই কলা গাছের মতো হয়ে উনার পোদে ঢুকার চেষ্টা করছে. মিতা আপু সামনে ঝুকে উনার দুধ আমার হাতে ভরে দিতে লাগলেন. আমি উনার পুরা 34B দুধ দুটা হাতে নিয়ে পিসতে লাগলাম. উনার দুধের bota ধরে আমি দুই আঙ্গুলের মধ্যে ঘুরাতে লাগলাম. উনি স্রেফ পাগল হয়েগেলেন.

উনি আমার কোল থেকে উটতে চাইলেন. আমি ওনাকে শক্ত করে ধরে রাখলাম. উনার মুখ টকটকে লাল. আমি উনার ঘাড়এ চুমু খাওয়া শুরু করলাম. উনার কানের লতিতে চুষা দিতে উনি ঝটকা মেরে উঠে গেলেন. মিতা আপা উনার কামিজ খুলে ফেললেন. পরনে কালো একটা ব্রা, উনার পাজামা খুলে শুধু ব্রা আর পেন্টি পরে বিছানায় এলেন. আপু চোদার গল্প

কালো ব্রা আর কালো পান্টিতে মনে হচ্ছিলো Hollywood এর কোনো নায়িকা. আমার টি-শার্ট খুললেন. আমার ফুটবল খেলা শক্ত body টা জরিয়ে ধরলেন. আমি আমার শর্টস খুলে ফেললাম. উনাকে বুকের মধ্যে নিয়ে উনার ব্রা খুলে দিলাম. অপূর্ব সুন্দর দুটো ধুদ. মনে হছে টোকা দিলে রক্ত বের হবে.

উনার দুধের boota কামড়ে ধরে আমি আমার জিভ দিয়ে উনার boter চার পাশে জিভ বুলাতেলা গলাম. অন্য হাত উনার ভোদা খামচে ধরলাম. আঙ্গুল দিয়ে উনার ক্লোতারিয়েসটা নাড়া শুরু করলাম. দুধ থেকে হাতটা সরায়ে উনার পাছা খামচে ধরলাম. আমার ধোন উনার তলপেটে খোচা দিতে লাগলো. উনি মুখ দিয়ে সব রকম শব্দ করতে লাগলেন. উনি বললেন, তোতন আমাকে নে. আমি বললাম আমি কি করবো. বললেন আমাকে যা খুশি কর.

আমাকে বেশ্যা বানা. আমি বললাম চুদা চান, উনি বললেন তারা তারি কর. আমি বললাম আপনি আমার সাথে চুদাচুদি করতে চান. উনি আমাকে ধাক্কা মেরে বিছানায় ফেলে আমার উপর উঠে বসলেন. আমার ধোনটা ধরে উনার ভোদার ঠোট খুলে আমার ধোনটার উপর বসে পড়লেন. ইঞ্চি ২ ঢুকে আটকে গেলো. উনি বললেন আমার ভোদা এতো ছোট্ট?

আমি বললাম তোমার পর্দা ছেড়ে নাই. উনি ২/৩ বার চেষ্টা করলেন. আমি এবার উঠে উনাকে নিচে ফেলে, জোরে এক ঠাপ দিলাম. সতীপর্দা ছিরে গেলো. উনি ব্যাথা পেলেন. আমি আস্তে আস্তে ধোনটা নাড়তে লাগলাম ভোদার ভিতরে. উনি এবার কমরসে ভেজা শুরু করলেন. ঠাপ শুরু করলাম উনার orgasm হয়ে গেলো.

৩ বার উনার orgasm হয়ার পর উনি একটু ঠান্ডা হলেন. আমার এটা ২নম্বর,কাজেই আমার orgasm হলো আরো পরে. উনি দেখলাম দাত বের করে হাসছেন.আমি বললাম বিয়ের ৪ দিন বাকি, এখন এটা কি পাগলামি করলেন. উনি বললেন তুই আমার কোলে পিঠে বড় হয়েচিস. এরপর তোর শরীর বড় হোতেহোতেএ খন তুই একটা বেটা. আপু চোদার গল্প

তুই যখন ফুটবল খেলে খালি গায়ে আমাদের বাসায় যাস, আমার ভোদা রসে ভরে যায়. তুই তো যাস মনি আর তুনার জন্য. আমার তো জানটা বের হয়ে যায়. আমি বললাম এখন দুলাভাইকে কি বলবেন? উনি বললেন তুই বরং আমার সাথে ভালো করে চুদাচুদি কর আর একবার, দেখি তোর চোদায় আমার ভোদা দিয়ে কোনো বুদ্ধি বের হয় কিনা?বলে উনার বাম দুধটা আমার মুখে পুরে দিলেন. আমি চোষা শুরু করলাম, আর ডান দুধ টাটিপতে লাগলাম.

উনি আমার মাথায় হাত বুলাতে লাগলেন. আমার ধোনবাবাজি উনার তলপেটে গুতা মারতে শুরু করলো. উনি আমার ধোনটা ধরে উনার ভোদার মুখে সেট করে দিলেন. প্রথম ঠাপ এভিতরে একদম সেট. আমি আস্তে আস্তে ঠাপানো শুরুকরলাম. উনি বেশ ফ্রী হয়ে আমাকে বললেন আহা কি সুখ. তোকে আমার আগেই ফিট দিয়ে উচিত ছিলো. আমি বললাম আপনার তো বিয়ে়া কদিন পরে, তখন তো ধোন একটা হাতের কাছেই থাকবে. মিতা আপু বললেন তখন আমার ২টা ধোন হবে.

তুই আমাকে বিয়ের পরেও চুদবি কিন্তু. আমি বললাম আপনি পাছাটা এখন তোলেন, আমি কয়েকটা ভালো ঠাপ দিই. উনি বললেন তুইতো আমার প্রথম স্বামী, সেট করে চোদ.

আমি বললাম, আপনার আল্লাদী ভোদাটা একটু তোলেন তাহলে আরো মজা হবে. উনি নড়লেন না, আমি ধোনটা বের করে নিলাম উনার ভোদা থেকে. উনি চিত্কার করে উঠলেন, বললেন চোদা বন্ধ করলে আমি তোকে খুন করবো. আমি উনার পাদুটা ধরে টেনে বেড এর পাশে নিয়ে পাছার নিচে একটা বালিশ দিয়ে একটু উচু করে দিলাম. এখন উনার ভোদাটা একটু খুলে থাকলো, ভিতরে লাল দেখা যাচ্ছে. আমি আমার ধনটা হাতে নিয়ে এ কটু হাত মেরে শক্ত করলাম. আপু চোদার গল্প

উনার উপর উঠে বললাম এইবার মজা পাবা আপু. আমি তোমাকে তোমার বাসর রাত্রের চোদা দিবো. উনি সেক্সি হাসি হেসে উনার গুদের ঠোট দুটো ফাক করে দিলেন বললেন আয়, ঢুকা. আমি আমার ধোনটা গুদের ঠোটের মধ্যে সেট করলাম. আমি এক ঠাপে ভিতরে ঢুকে গেলাম. কয়েকটা ঠাপ দিয়ে দেকলাম শরীরচলছে না.

আমি অপুর সাথে sex এর আলাপ শুরু করলাম. দেখি উত্তেজিত থাকা যায় নাকি.বললাম তুমি আগে তো আরে কারো সাথে করনি কিন্তু কারো চুদাচুদি দেখেছো? মিতা আপু বললেন বাবা/মারটা দেকেছি কাল রাতে. মামা আর মামী আমার রুমে শুলে আমার বাবামার সাথে শুতে হয়েছে. আমার ঘুম খুব কম হচ্ছে কারণ ওই লোকটা আমাকে চুদবে মনে হতেই আমার আরে ঘুম আসে না. বাবা বাথরুম থেকে ফিরে মাকে ডেকে তুললো.

আমি ভাবলাম পানি খাবে. বাবা বললো ছোট মামা নাকি মামীকে চুদছে খুব শব্দ করে. বাবা বললো চলো দেখে আসি. মা বললো ওরা দেখে ফেলবে. বাবা বললো তাহলে তো আরো ভালো. মা বললো আমার লজ্জা লাগছে আমি যাব না, তুমি ঘুমাও. বাবা বললো এখন আর সহজে ঘুম হবে না. মেয়েটার জন্য খুব কষ্ট লাগছে.

আমার পরীর মতোমেয়েটা, বিয়েটা ঠিকমতো দিলাম কিনা কি জানি? মা বললো ঘুমাও. বাবা বললো আসছে না. মা বললো কি করছ? মিতা শুয়ে আছে? তুমি যা শব্দ কর. বাবা আমাকে ডাকলেন, আমি ঘুমের ভান করে পরে থাকলাম. বাবা দেখলাম মাকে নাংটা করে ফেললো. মা বললো , কি ভাবীকে দেখে গরম হয়ে গেলে নাকি.

বাবা বললো ভাবী ভালো চোদাতে পারে. আজ তিন বার already করে ফেলেছে. বাবা মার উপর উঠে চুমু খাওয়া শুরু করলো. মা বাবার ধোন ধরে বললো, তুমি আমার ভাবীকে চুদতে চাও. আমি তোমার টা এতো বড় অনেক দিন দেখি নাই. বাবা বললো তোমাকে চুদে আমি অনেক মজা পাই. আপু চোদার গল্প

কিন্তু ভাবী যদি চান্স দেয় তুমি আমাকে চুদতে দিও. মা বললো আর দাদা যদি আমাকে চুদতে চায়? বাবা হাসলো, তোমার ইচ্ছে হলে কর. তারপর আমার মাকে অনেক খন ধরে রসায়ে রসায়ে চুদ্লো. মা বললো এমন মজা তুমি আমাকে অনেক দিন দাওনা. ভাবি কে সকালে thanks দিতে হবে. কোলকাতা পারিবারিক চুদাচুদির উৎসব চটি গল্প

আমি বললাম এই জন্য তুমি এতো গরম হয়ে আছ? মিতা অপু বললো “আমি তো তোকে মনিকে দিয়ে গরম করে আমার কাছে আনবো এই ছিলো আমার ইচ্ছে. উল্টা আমি গরম হয়ে এখন উল্টাপাল্টা বকছি. আমি বললাম তুমি আমার ঠাপ খেতে চেয়েছিলে, খাচ্ছ. তোমার লস কোথায়?

আমার প্রায় শেষ অবস্থা, আমি আর একটু সময় গরম থাকতে চাইলাম. আমি বললাম তোমার মামী কেমন মাল, মিতা আপু বললো air hostes ছিলো. দেকতে ভালো কিন্ত ঢং আরো বেশি.

আমি বললাম একবার চেষ্টা করবো নাকি? মিতা অপু বললো কেন আমাকে দিয়ে চলছেনা?আমি বললাম তোমার ভোদায় যার ধোন যায় আর কোন ভোদা তার আর ভালো লাগবেনা.

আমি শেষ ৩/৪ টা ঠাপ দিয়ে মাল বের করে দিলাম. মিতা আপু বললো এই যদি হয় চোদা চুদি তাহলে আমার স্বামীর সাথে আমি করতে পারি. অবস্য তুই যদি আমাকে এই ৩/৪ দিন ভালো করে চুদে একটু প্রাকটিস দিস তাহলে আমার অপ্পত্তি নাই.

আমরা ধুয়ে এসে কাপড় পরার মধ্যে আমার অন্য ভাই বোনরা বাসায় চলেএলো.আমি ভাবলাম, মিতা অপুর মামী মালটাকে কাল একটু গরমকরতে হবে. ঢং আলা মাগীদের চুদে আমি মজা পাই.কেমন লাগলো লিখে জানাবেন.

Leave a Comment