খালতো বোন বলে ফাক মি মোর হার্ডার! | BanglaChotikahini

রীতা আমার বড় খালার মেয়ে। বয়স ১৯ হবে। দুর্দান্ত একটা মাল, এই বয়সে যেই দুধ আর পাছা! আমি খালি দেখতাম আর ভাবতাম এই রকম ফিগার গ্রামের মাইয়াটা কেমনে পাইলো? যা কইতেছিলাম, রীতা একবার আমাদের বাসায় বেড়াতে আসছিল আমার মার আমন্ত্রনে। ওর পরীক্ষা শেষ করে আসছিল। অগো বাড়ী সাতক্ষীরায়। আমি ভাবছিলাম মাইয়াটা গাঁইয়া টাইপের হইব। পরে যখন দেখছি আমার তো মাথা নস্ট।

মাইয়া ঢাকাইয়া আধুনিক কোন মাইয়া থাইকা কম না কোন দিকেই। যেই রকম ফিগার সেই রকম ড্রেস আপ। যাই হোক আমি খালি চান্স খুঁজতে থাকলাম কেমনে মালটা হাতান যায়। রীতা এমনে খুব মিশুক, সবকিছুতেই ওর আধুনিকতা। প্রথম প্রথম তেমন কথা বার্তা না হইলেও পরে আমাদের মধ্যে ভাল একটা বন্ধুত্ব হয়। আমিও এই বন্ধুত্বের পথ দিয়া হাঁটতে হাঁটতে আরো কাছে যাইতে থাকলাম। বন্ধুত্ব আরো জমে যখন ওয় জানতে পারে আমি হিপ হপ লাইক করি। ওয় ও লাইক করে। ওরে কইলাম তুমি ঢাকায় থাকলে আমি তোমারে আমার গ্রুপে নিমু। দুজনে একসাথে হিপ হপ করমু। ওর লগে অনেক বিষয়ে কথা হইলেও সেক্স নিয়া কখনো কথা হয় নাই। একদিন দুপুরে আম্মা বাসায় নাই। আমি কলেজ থাইকা অইদিন কোনখানে যাই নাই, সরাসরি বাসায়। আমি জানতাম না আম্মা বাসায় নাই।

কলিংবেল দিতেই ওয় দরজা খুলল। হাতাকাটা পাতলা গেঞ্জি পরা। দুধ ২টা যেন ঠেইলা বাইর হইয়া যাইতে চাইতাছে। আমি হাঁ কইরা দুধ দেখতেছি। ওয় আমারে কয় এই অসভ্য কই তাকাইয়া আছো? আমি কইলাম তাকানোর মত জিনিসের দিকেই তাকাইয়া আছি, চোখ ফিরাইতে পারি না। ওয় আমারে বদমাস কইয়া গাইল দিয়া গেল গা। আমি পিছে পিছে দোড় দিয়া যাইতেছিলাম। কিন্তু রুমের ভিতরে ঢুইকা দারাম কইরা দরজা লাগাইয়া দিল। আমি বাইরে খাড়াইয়া কইতেছি, দরজা লাগাইছো কেন? খুলো খুলো। এই রকম টাইমে আবার কলিংবেল বাইজা উঠল।

মেজাজটা এত গরম হইল যে ভাষায় বুঝাইতে পারমু না। কোন বেজন্মা আইছে দেখার লাইগা দরজা খুলতেই দেখি আম্মা খাইরা আছে। কইল কিরে তুই আজকা এত সকাল সকাল ঘরে? আমিঃ হু… খিদা লাগছে তাই আইসা পড়লাম। মাঃ খাইছোস কিছু? আমিঃ না, মাত্র ঢুকলাম। আম্মা ঢুকতে ঢুকতে কইল যা খাইয়া নে। মেজাজটা আর গরম হইয়া গেল। আম্মারে তো আর গাইল দিতে পারি না। আর ওই রীতা চোদানী এই রকম করব তাও ভাবি নাই। যাই হোক বাথরুমে গেলাম গোসল করতে। গোসলের আগে মাগীরে কল্পনা কইরা রাম খেঁচা দিলাম।
আমি বাইর হইতেই দেখি মাগী আমার লাইগা ভাত বাইড়া বইসা আছে। আমি কোন কথা না কইয়া পার্ট মাইরা খাইতে বইলাম। ওয় খালি আমার দিকে চাইয়া থাকল। খাওয়া শেষ কইরা উঠতেছি এমন সময় ওয় কইল কি হল কথা বল না কেন? আমিঃ মুড অফ। রীতাঃ কেন? আমিঃ জানি না। এইটা কইয়া ঊইঠা গেলাম চেয়ার থাইকা, হাত ধুইয়া গেলাম গা সরাসরি শুইতে। কয়েকদিন ধইরা খেঁচা বাড়াইয়া দিছিলাম তাই শরীর দুর্বল লাগতেছিল। আমি শুইছি, একটু ঘুম ঘুম লাগছে… হঠাত কইরা দেখি আমার উপরে একটা ওরনা, আসে আর যায়। চাইয়া দেখি রীতায় বীটলামি করতাছে। আমি কইলাম দেখ বিরক্ত কইরো না… ঘুম পাইছে। চোদানী আরো বেশি কইরা বিটলামী শুরু করল। আমি ত্যক্ত হইয়া কইলাম আর একবার করলে একদম ধইরা… রীতাঃ কি করবা? আমিঃ কিছু না।

রীতাঃ না বল কি করবা। আমিঃ বললাম কিছু না। রীতাঃ না তোমাকে বলতেই হবে কি বলতে চাইছিলা… আমিঃ বলতে চাইছিলাম তোমাকে ফাক করে দিব ধরে। কইয়া দেখতাছি ওয় কি এক্সপ্রেসন দেয়। রীতাঃ ছিঃ ছিঃ এত নোংরা তুমি… আমি ভাবসিলাম তুমি ভাল। এইটা কইয়া মাগী গেল গা। আমি ভাবতেছিলাম হায় হায় এইটা কি করলাম। আমও গেল ছালাও গেল। অইদিনের পরতে ওয় আমার সাথে তেমন কথা কইত না। কাজ ছাড়া আমার রুমে আসত না। আমার কম্পিউটারেও বসত না। আমি একদিন ডাইকা সরি কইলাম… লাভ হইল না। কি আর করমু খিছ খাইলাম। কয়েকদিন পরে আম্মার মুখতে শুনলাম রীতা যাইবো গা। শুইনা খুব খারাপ লাগল।

একদিন সন্ধায় কইলাম একলা পাইয়া ওরে, দেখ রীতা মানুষ ভুল করে। আমি তোমার সাথে একটা ভুল করেছি। পারলে আমাকে মাফ করে দিও। মার কাছে শুনলাম তুমি আগামী সপ্তাহে চলে যাচ্ছ। তাই মাফ চাইতে আসলাম তোমার কাছে। কিছু দিনের জন্য হলেও আমাদের মাঝে সুন্দর একটা বন্ধুত্ব ছিল, আমি চাইনা সেটা নস্ট হক। আর তুমি আধুনিক মেয়ে, তোমার এটলিস্ট এটা বুঝার কথা আমি ফ্র্যাংক্লি তোমাকে জাস্ট বলছি, কিছু করি নাই বা করতে বলিও নাই। পারলে আমাকে মাফ করে দিও। রীতা কিছু না বইলা গেল গা। আমি চেইতা গেলাম নিজে নিজে… হালার মাগীগো এত দেমাক কেন। যাই হোক পরদিন থেকে হঠাত সব স্বাভাবিক হইয়া গেল। রীতা আমার রুমে আইসা কম্পিউটারে গান শুনতো, আমার সাথে আড্ডা দেয়া শুরু করল আগের মতন।

This content appeared first on new sex story new bangla choti kahini

একদিনেই সব আগের মত হইয়া গেল। পরের ২দিন এইভাবেই কাটল। আর মাত্র ৩ দিন পর রীতা যাইবো গা। এই রকম একটা মাল ১৫ দিনেও কিছু করতে পারলাম না ভাইবা নিজেরে ভোদাই ভোদাই লাগতেছিল। আমি তখন সমানে দুধের দিকে তাকানো সুরু করলাম আগের মত। কারন ওয় গেলে গা এই দুধ কইতেকে দেখমু। ওয় দেখত আমি ওর দুধ দেখতাছি… কিচু কইত না, ইগনোর করত। পরের দিন বিকালে আমি ঘুমাইতেছি। হঠাত ঘুম ভাইঙ্গা গেল। দেখি আমার গায়ের উপরে ওরনা একটা। আমি কিছু না কইয়া শুইয়া আবার ঘুমাইতে লাগলাম। এবার গায়ে আইসা পরল একটা পাজামা। পাজামা দেখে মনে হইল আরে এইটা তো দুপুরেও রীতার পরনে দেখছিলাম। এইটা এখানে কেন? উইঠা গেলাম ঘুম থাইকা।

রুমের বাইরে দরজার সামনে পইরা আছে রীতার কামিজ। আমি হাত দিয়া তুলে নিলাম। আর একটু সামনে একটা ব্রা। ওর রুমের দরজায় দেখি ওর পেন্টি পড়া। আমি সম্মোহিতের মত ওর রুমে ঢুকলাম। দেখি একটা চাদর দিয়ে আছে শরীরে। আমার দিকে তাকাইয়া কইল কি ব্যাপার কি দেখ? শুধু দেখেই যাবা? আমি কাছে আসলাম। নিজেরে নিজে বিশ্বাস করতে পারতেছিলাম না। আমি ওর পাশে বসলাম। আমার ঘোর তখনও কাটে নাই। ওয় বুকে হাত দিয়া উঠে আমার ঠোঁট কামড় দিয়া ধরল। ততক্ষনে আমার ঘোর ছুইটা গেছে। আমি পাগলের মত ওর ঠোঁট ২টা খাইতে থাকলাম। খাইতে খাইতে ওর গায়ের উপর থেকে চাদরটা সরাইয়া দুধ দুইটা টিপতে থাকলাম। ঠোঁট থেকে মুখ নামাইয়া এবার দুধ দেখতে লাগলাম। ওফ কি দুধ। ফোলা ফোলা বড় আর খাড়া। দুধের বোঁটাগুলা একদম খাড়া হয়ে আছে।

আমি নরম নরম কামড় দিয়ে দুধ খেতে লাগলাম। এক হাত দিয়ে যেটা খাচ্ছিলাম সেটা টিপতেছি আরেক হাত দিয়ে ওন্যটা। টিপে টিপে লাল কইরা এইবার গেলাম ভোদায়। ক্লিন শেভ বোদা। ভোদার ঠোট ২টা ফাঁক কইরা ভিতরে জিহবা ঢুকাইয়া চাটা দিতে থাকলাম। মাগী আহহহ! আহ!! করে সুখের কান্দন শুরু করল। আমি আমার দুই হাত দিয়া মাগীর দুই ফর্সা রান ডলতাছি। মাগীরে এবার ঘুরাইয়া দিলাম। ওফফ মামারা কি যে পাছা ছিল একখান। পাছার দুই তাল মাংসে থাপড়া দিয়া পা ২টা ফাঁক কইরা আবার পিছন থাইকা ভোদা চাটা দিতে থাকলাম। এবার এক সাথে চাটা আর একটা আঙ্গুল ভইরা দিলাম ভোদার ফুটায়। আঙ্গুল ঘসি আর ভোদা চাটি। মাগী শরীর মোচড়াইতে মোচড়াইতে কইল আর পারতেছে না। আমি কইলাম আমার ধোনটা খাইয়া দিতে। মাগী উইঠা খাওয়া শুরু করল। স্টাইলে বুঝলাম মাগী পাকা মাল। এমন চোসা দিতে থাকল মাঝে মাঝে মনে হইতেছিল আমার মাল বাইর হইয়া যাইব।

আমি এবার তাড়াতাড়ি ধোন বাইর কইরা ওর ভোদায় ফুটার মুখে কতক্ষন ঘষে ঢুকাইয়া দিলাম। ভোদাটা মোটামুটি টাইট। রসে ভরা আর গরম। প্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলাম। এরপর জোরে, আমার ঠাপের তালে মাগীর পুরা শরীর কাঁপতে থাকে। আমি ভোদা মারার সাথে সাথে দুধ ২টার উপর আমার মুখ আর হাত চালানী শুরু করি। মাগী আহহহ! উহ!! ফাক মি মোর হার্ডার! উম্মম্মম্ম!! উমাআআআ!!! বলতেছে, আমি দ্বিগুন বেগে ঠাপাইতে থাকি। এক সময় মাগী কয় ওয় উপরে উইঠা ঠাপাইবো। আমি দিলাম। আমার উপরে উইঠা যখন ঠাপাইতেছে তখন ওর দুধ ২টা আমার মুখের সামনে ঝুলতাছে। আমি কামড় দিতে থাকলাম। আর পাছার উপরে ঠাস ঠাস করে থাপড়াইতে থাকলাম। কিছুক্ষন পরে ওর গতি কইমা আসে। আমি এইবার ওরে নামাইয়া আবার ঠাপান শুরু করি। ১৫/২০ টা ঠাপ দিতেই আমার মাল বাইর হইয়া যায় বুলেটের বেগে। মাল পরার সাথে সাথে মাগীর ভোদার পানি ছাড়ে। ভোদার পানিতে আর মালে একাকার হয়ে ভোদার কিনারা দিয়া পড়তে থাকে। পরে বিশ্রাম নিয়া আরো করছি। আমি জুরাজুরি কইরা ওরে আরও ১ সপ্তাহ বেশি ঢাকা রাখছিলাম।

This story খালতো বোন বলে ফাক মি মোর হার্ডার! appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • ঘরের ভিতর প্রথম মাকে চুদলাম
  • অভাবী মায়ের স্বভাব যায় নি
  • ভাইয়া চুদে দিলো
  • কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০২
  • Tapoti masir khopa choda

Leave a Comment