চকচকে মাল পাপিয়ার সেক্সি গালে ঢেলে দিলাম

আমি তুহীন, প্রতিদিন সকাল বিকেল এবং রাতে নতুন নতুন বাংলা চটি গল্প না পড়লে sexy bangla choti golpo আমার কোন কিছুতে মন বসে না। তাছাড়া ইদানিং আমার বাংলা চটি গল্প পড়াই সব চেয়ে বড় কাজ হয়ে দারিয়েছে।

গতকাল বিকেলে বাড়ির ছাদে বসে ট্যাব দিয়ে বাংলা চটি কাহিনীতে চটি গল্প পরছিলাম হঠাৎ করে পিছন থেকে আমাদের নিচের ফ্লাটের মেয়ে পাপিয়া এসে বলছে দাদা অনেক গরম পরছে বাড়িতে ক্যারেন্ট নেই তাই ছাদে এসেছি।

আমি বললাম সমস্যা নেই এসেছ যখন চেয়ারে বস।পাপিয়া যেমন লম্বা তেমন দেখতে খুব সুন্দর। তার পাছা আর টাইট বুক দুটো ছিল আমার স্বপ্ন।

সে প্রায়ই আমাদের ফ্লাটে আসতেন, চান্স পেলেই আমি তার বুকে হাতের কনুইয়ের ঘষা লাগাতে ছাড়তাম না, ভাবটা এমন যে লেগে গেছে কিন্তু সে কখনো মাইন্ড করছে বলেও মনে হয় না।

বরং একটা সময় মনে হতো সে আমার হাতের ঘষাই খেতে চাইছেন।পাপিয়া চেয়ারে বসার পর আমাকে বলল- আপনাকে ডিস্টার্ব করলাম নাকি? sexy bangla choti golpo

আমি বললাম- পাপিয়া তুমি এইসব কি বলছ। তোমার ডিস্টার্ব আমার আশীর্বাদ।

পাপিয়া হেসে বলল- তুহীনদা আপনি অনেক মজার মানুষ। আমি বললাম শুধুই কি মজার অন্য কিছু না?

পাপিয়া আমাকে বলল- সত্যি করে বলুন আপনি ছাদে এত মনযোগ দিয়ে কি পরছিলেন আর হাসছিলেন?

আমি বললাম- একটা গল্প। পাপিয়া বলল কি গল্প আমাকে বলুন। আমি বললাম এটা বলা যাবে না।

পাপিয়া বলল নিশ্চয় বাংলা চটি কাহিনীর গল্প?

আমি পাপিয়া কে বললাম তুমি কি করে জান?

পাপিয়া বলল কোন গল্প টি?

আমি বললাম আমার জীবনের প্রথম পরুষ।

এই কথা শুনে পাপিয়া বলল আমি গল্পটি রাতেই পরেছি। sexy bangla choti golpo

পাপিয়ার কথা শুনে আমার মাথায় তাল গাছ পরল মনে হয়।

তারপর পাপিয়া বলল- দাদা আপনার জন্য একটা পুরস্কার আছে আমি বললাম কি? সে বলল রাতে যা করার করতে পারেন কেউ যেন না দেখে না জানে।

আমি এবার তার কথা শুনে কাঁপছি।

পাপিয়া আবার বলল – দাদা আপনার বাড়িতে কি কনডোম কেনা আছে না থাকলে কিনে নিয়ে আসুন?

আমি পাপিয়ার দিকে হা করে চেয়ে আছি। তারপর পাপিয়া বলল হা করে বসে না থেকে দোকান থেকে জিনিস পত্র কিনে নিয়ে আসুন, রাত ১১ টায় ছাদে আসবেন যা হবার তখন হবে- এ কথা বলে সে চলে গেল।

আমি মনে মনে বললাম আজ রাতে বোঝাব তোকে কত ধানে কত চাল?

এই বলে দোকানে গিয়ে আমি দুই প্যাকেট কনডোম কিনে নিলাম। তারপর রাতে বাঁড়া মহারাজের উপর সরিষার তেল মেখে এবং কনডমের প্যাকেট নিয়ে ১০.৩০ ছাদে উঠলাম। sexy bangla choti golpo

উত্তেজনায় আমার বাঁড়া ৯০ ডিগ্রী খারা হয়ে গেছে সেই বিকেল থেকে।যখন রাত ১০.৫৫ বাজে ঠিক তখন দেখি পাপিয়া ছাদে পা রাখল।

আমি তাকে দেখেই গিয়ে বললাম বিকেল থেকে বাঁড়া মহারাজ চীৎকার করছে একে চুসে একটু শান্ত কর প্লিস?
পাপিয়া বলল আগে টাঙ্কির ঐ পাশে চল কেউ ছাদে আসলে দেখে ফেলবে।

তারপর পাপিয়াকে আমি কোলে করে টাঙ্কির পাশে নিয়ে গেলাম।আমার লুঙ্গি খোলার সাথে সাথে পাপিয়া চিৎকার করে বললো, কি?

আপনারটা দেখি ঐসব ভিডিওর নায়কদের চাইতেও বড়। আমি বললাম তোমার দুধ দুটাও তো অনেক বড় বড়।পাপিয়া বললো, সেটাতো আমি জানিই, আর এটাও জানি যে আমাদের তুহীনদা, প্রতি দিন ইচ্ছে করে আমার বুকে ঘষা দিয়ে যায়। sexy bangla choti golpo

আমি অবাক হয়ে বলি–তুমি বুঝতে পারতে?-কেনো বুঝবোনা এটা যে আমার খুব ভালো লাগে, এই ঘষাটা খাবার জন্যইতো আপনাদের বাড়িতে রোজ তিনবার করে আসি।

তাহলে আগে বলো নি কেনো?

আগেকি জানতাম, আমাদের তুহীনদার এতো বড় মেসিন আছে?

আমি তখন সময় নস্ট না করে পাপিয়া কে জড়িয়ে ধরলাম পাপিয়া তোমাকে আমি ভালোবাসি” এই বলে তার জামাটা একটান দিয়ে খুলে ফেললাম।

তারপরে তার পায়জামাটা, পাপিয়া এখন সম্পুর্ন উলঙ্গ , বিশ্বাসই করতে পারছি না।

মাই গড, তার ঠোট দুটো যেন কমলার কোঁয়া, উষ্ণ আর রসে পূর্ণ। তাই আমি মিনিটের মধ্যেই উত্তেজিত হয়ে গেলাম। আমার হাত দুটি তার শরীরে দৌড়াদৌড়ি করছে। sexy bangla choti golpo

আর তার হাত দুটো আমার মুখটাকে তার ঠোটে চেপে ধরে আছে। দুজনের চুমোয় শুধু চপ চপ আওয়াজ হচ্ছে। কিছুক্ষণ চুমাচুমি আর ঠোট চোষাচোষি করে দুজনেই প্রচন্ডভাবে উত্তেজিত হয়ে কেঁপে উঠলাম।

একে অপরকে আমরা পাগলের মত চুষছি সেই মুহুর্তে পাপিয়া আমার একটা হাত নিয়ে তার মাইয়ের উপর জোরে চেপে ধরল। তাতেই আমি বুঝলাম পাপিয়া আসলে কি চায় এখন, এটাই আমার এগিয়ে যাওয়ার গ্রীন সিগনাল।

আমি সাথে সাথে পাপিয়ার মাইগুলো পাগলের মতো টিপতে শুরু করে দিলাম। কিছুক্ষণ তার দুধগুলো নিয়ে খেলা করেই আমি একটা হাত পাপিয়ার গুদে রাখলাম।

পাপিয়ার গুদ ভিজে একাকার হয়ে আছে। আমি তারাতারি লুংগী বিছিয়ে তারপর শুইয়ে দিয়ে দুধ টিপছিলাম আর বোটা চুষছিলাম।

ও যেন কেমন করছিল আর আমার ধোনটা ধরার চেষ্টা করছিল যেন এমন জিনিস ও আগে কখনও দেখেনি।
বোটা চুষে নিচে নেমে আসলাম। দেখি ওর গুদটাও গোলাপী আর রসে টুইটম্বুর হয়ে আছে।খুব লোভ লাগলো।

গুদে জিব দিতেই ও কেমন ছটফট শুরু করে দিল। বুঝলাম এর আগে এখানে কেউ মুখ দেয়নি।
প্রথমে বাধা দিলেও পরে হার স্বীকার করে নিল। sexy bangla choti golpo

মুখ দিয়ে শুধু আহ ওহ আহ শব্দ করছে আর পাগুলো এমনভাবে নাচাচ্ছে যেন কেউ একে জবাই করেছে মনে হয়। আমিও চোষার গতি বাড়িয়ে দিলাম।

কিছুক্ষণ পরেই গল গল করে রস বেরিয়ে পড়লো পাপিয়ার।আহা। কি জ্বালা।

বাঁড়া ভরার আগেই মাগী জল খসাল? ভাবলাম আজ আমার আর হবে না। কিন্তু না। পাপিয়া আমাকে বললেন তার গুদ রেখে দুধ চুষতে। আমি আর কি করব।

চুসেতে শুরু করলাম দুটো ডাবের মত দুধ। খানিক পর পাপিয়া আমাকে বলল এবার বাঁড়া ঢূকাও গুদে।
আমিও চাইছিলাম তাই। বাঁড়া ধরে গুদের মুখে লাগালাম।

আস্তে করে কোমর দিয়ে ধাক্কা দিতেই পিছলা গুদ আমার বাঁড়া পুরটাই গিলে নিল। আহ আহ আহ খানকি মাগীর ছেলে আমাকে চোদো চোদো চোদো sexy bangla choti golpo

পাপিয়া গাল দিচ্ছিল অতি সুখের ঠেলায়।আমি ও এক হাতে দুধ কচলাচ্ছি আর কোমর দিয়ে পাপিয়াকে ঠাপাচ্ছি। এভাবে বেসিক্ষন পারলাম না। ৮ – ১০ মিনিট পর আমার হয়ে আসছিল।

আমার অনেক ইচ্ছা যে কোন সেক্সি মেয়ের মুখে গালে বীর্যত্যাগ করি । উত্তেজনার মধ্যে সেই শখ চাগার দিল। পাপিয়াকে ঠাপাতে ঠাপাতে আমি আমার ইচ্ছাটার কথা জানালাম ওকে। ৫০ বছরের মাকে চুদে গর্ভবতী করল ছেলে

অবাক হয়ে গেলাম পাপিয়ার রাজি হওয়াতে। আমাকে বললেন তুমি আমার গালেই মাল ছাড়। আমি তৎক্ষণাৎ গুদ থেকে বাঁড়া বের করে পাপিয়ার দুধের উপরে বসেই ভেজা বাঁড়া খেঁচতে লাগলাম পাপিয়ার মুখ লক্ষ্য করে ।

এদিকে পাপিয়া হাঁ করে আছে। রাতের অন্ধকারে পাপিয়ার ঘামে ভেজা ফর্সা গালগুলো চকচক করছে। ক্রমশ আমার বাঁড়ার আগা ফুলে উঠল। গোটা শরীরের সব সুখের বিস্ফোরণ ঘটল আমার বাড়ায়।

চিরিক চিরিক করে প্রায় এক কাপ মাল আমি পাপিয়ার চকচকে সেক্সি ফর্সা গালে ঢেলে দিলাম । কিছু মাল ছিটকে পাপিয়ার চুলে বা বুকে পরল । sexy bangla choti golpo

আর আমি আস্তে করে পাপিয়ার পাসে শুয়ে পড়লাম। তাকে বললাম আজ রাতে আরও দুরাঊন্ড হলে কেমন হয়? সে না করল না আমিও সুযোগে ভোগ করে নিলাম।

Leave a Comment