চরম সুখ ২ • Bengali Sex Stories

কলেজে প্রথম থেকেই এই তিনটে মেয়ের ওপর সবার নজর। সে বাচ্চা হোক কি ফাইনাল ইয়ারের ছাত্র। এমনকি অনেক প্রফেসরও চাপ খায়। এদিকে ইউনিওন রুমেও এদের নিয়ে তুমুল আলোচনা হয়। কিন্তু এরা খুব কম জনের সাথেই মেশে। তাদের মধ্যে দীপ, তন্ময় আর শুভ্র এই তিনজনের সাথে বেশি। তিন ছেলেরই কিছু না কিছু গুন আছে। দীপ যেমন দেখতে সুদর্শন, আর বড়লোক বাড়ির ছেলে, সাথে সাথে খেল্ধুলায় সেরা। এদিকে তন্ময় পড়াশোনায় তুখোড়, আর নিত্যনতুন তথ্যপ্রযুক্তি জিনিস নিয়ে তার আগ্রহ বেশি, যার ফল সে খুব সোজাভাবে দুর্মূল্য পর্ণভিডিও নামাতে পারে। এদিকে শুভ্র অনেক চালাক চতুর, আর তার সাথে আরেকটা গুন না হয় পরেই বলা হবে। এছাড়া এদের সাথে চন্দ্রিমা , মৌলী, মেঘা, কুশল, দেবায়ন, শৌভিক এরাও ছিল। আজ কলেজে এসে অর্পিতার মন বসছে না। খালি বারবার সুমনের আখাম্বা বাঁড়াটার কথা মনে পড়ছে। যতবার ওটার কথা ভাবছে একটা আলাদা শিরশিরানি তার শরীরে কাজ করছে। আর তার ফলে প্যান্টি ভিজছে একটু একটু করে। পাশে বসে দেবিনাও বুঝতে পারছে আজকে তার বান্ধবীর কামাতুর অবস্থা। সে তাই ভাবল কিছু একটা করতে হবে নাহলে বেচারি একেবারে কামনার জ্বালায় মরে যাচ্ছে।

ক্লাস শেষ হবার পর দেবিনা অর্পিতাকে নিয়ে ঘুরে বেড়াবার নাম করে কলেজের একেবারে শেষ প্রান্তে একটা ছোট টয়লেট আছে সেখানে নিয়ে আসে। অর্পিতা দেবিনার এই ব্যাবহার বুঝতে পারে না।
অর্পিতা -“কিরে এখানে কেন আনলি?”
দেবিনা -“চল না বুঝতেই পারবি তুই।“
এদিকে দেবিনা অর্পিতার হাত ধরে বাথরুমে ঢুকে পড়ল। দরজার ছিটকিনি লাগিয়ে তারপর দেওয়ালে ঠেসে ধরল তার কামুকি বান্ধবীকে।
দেবিনা – “কত কষ্ট পাবি আর”
অর্পিতা – “মানে কি বলছিস” (দেবিনার আচরণে একটু ঘাবড়ে গিয়ে)
দেবিনা – “আজ সারাদিন তুই অন্যমনস্ক। তোর কোথাও মন নেই, আর তোর প্যান্টিটা কি অবস্থা হয়েছে দেখ। পুরো ভিজে জবজব করছে। আয় না একটু তোকে আদর করে দি”
অর্পিতা – “কিন্তু এটা তো…”
আর কিছু বলতে দিল না। দেবিনা অর্পিতার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিল। অর্পিতাও কোন কিছু না বুঝে চেপে ধরল দেবিনাকে। দুই রমণী আস্তে আস্তে কামখেলায় লিপ্ত হয়ে গেল।
কমলালেবুর কোয়ার মত অর্পিতার ঠোঁট চুষতে চুষতে এবার দেবিনা জিভ দিয়ে খেলা করতে লাগল। গলায় ঘাড়ে বুকের উন্মুক্ত অংশে চেটে চেটে লালায় ভরিয়ে দিতে লাগল। অর্পিতা ছটফট করতে লাগল দেবিনার এই আদরে।
অর্পিতা -“উম্মম্মম কি করছিস রে”
দেবিনা – “তুই কত রসাল রে সোনা, তোকে আজ খেতে দারুন লাগবে।”
অর্পিতা – “কি করছিস এসব, উম্মম্মম্মম এরম কেউ করে।“
দেবিনা – “সোনা এটাই তো আসল খেলা।“
চলবে…
অর্পিতা – “উফফফ কি গরম রে আআআআ”

দেবিনা এবার আস্তে আস্তে অর্পিতার স্লিভলেস টপটা খুলে ফেলে দিল। আজকে অর্পিতা একটা লাল টকটকে ব্রা পড়েছে। ভরাট বুকটা বারবার নিশ্বাসের সাথে ফুলে ফুলে উঠছে। বুকের খাঁজে আর নাভিতে বিন্দু-বন্দু ঘাম জমে আরও সেক্সি দেখাচ্ছে ওকে। দেবিনা এসব দেখে আর থাকতে পারল না। একেবারে ভেঙ্গে পড়ল অর্পিতার শরীরের ওপর। কোনরকমে ব্রায়ের হুক টেনে ফেলে দিল ব্রা টা। মাইগুলো যেন মুক্তি পেয়ে বাঁচল এই গরমে।
অর্পিতা – “শালি আমাকে ল্যাঙটো করে নিজে জামা পড়ে আছিস কেন রে বোকাচুদি”
দেবিনা – “আমাকে দেখার খুব সখ নাকি রে মাগি” (অর্পিতার পোঁদ চেপে ধরে)
অর্পিতা – “আআআআহহহহ অনেক ইচ্ছীঈঈঈঈঈএ”
দেবিনা নিজের টপটা খুলে ফেলে দেয়। আর সাথে ব্রা টাও। শুধু জিন্স পরে আছে শুধু। দেবিনার মারকাটারি ফিগার দেখে অর্পিতার চোখ ধাধিয়ে গেল।
“শালি কি ফিগার বানিয়েছিস রে”
দেবিনা – “একটু আধতু রাখতে হয় সোনা, নাহলে যে কাজ হাসিল হবে না।“
দেবিনা অর্পিতার মাই নিয়ে এবার খেলতে শুরু করল। আস্তে আস্তে জিভ দিয়ে প্রথমে বোঁটা চেটে তারপর গোটা মাই মুখে পুরে নিয়ে শুরু করল চোষা। “স্ল্রপ্পপ্পপ স্ল্রপ্পপ্পপ্পপ” শব্দে গোটা বাথরুম ভলে উঠল। আর সাথে অর্পিতার শীৎকার।
“উম্মম্মম্ম আআআহহহহহ চোষ চোষ আআআআহহহহ চুষে খেয়ে ফেল ইয়াহ বেবিইইই”
“উম্মম্মম্মম চোষ না ভাল করে রীএ মুখে জোর নেই নাকি?”

দেবিনা এবার চুষতে চুষতে বোঁটায় হাল্কা করে দাঁত দিয়ে চাপ দিল।
-“উহহহহ আআআআআআআআআআ কি করছিস রীঈএ আআআআআআহহহহহহ”
দেবিনা কোন কান না দিয়ে চোষা আরও বাড়িয়ে দিল। এদিকে অর্পিতার একেবারে নাজেহাল অবস্থা। প্যান্টি আরও ভিজে একেবারে স্পষ্ট দেখা যেতে লাগল লেগিন্স থেকে। দেবিনা মাই থেকে মুখ সরিয়ে এবার বগল চোষায় মন দিল। দেবিনার আদরে একেবারে দিশেহারা হয়ে পড়েছে অর্পিতা।
“আহহহহ ক্কক্কিইইইই এরম করছিস কেন রীঈয়াআআআআ”
দেবিনা – “তোর বগলে উফফফ কি সুন্দর গন্ধ। আআআহহহ তোকে কেউ পেলে তো ছিঁড়ে খেয়ে নেবে রে”
অর্পিতা – “ধুররররর কি বলছিস… আআআআহহহ”
এইভাবে বগল চুষে। এবার লেগিন্সের দিকে নজর গেল। একটু হেসে নিল অবস্থা দেখে। এবার আস্তে আস্তে লেগিন্স খুলে ফেলে প্যান্টি নামিয়ে দিল। প্যান্টিটা মুখের সামনে এনে গন্ধ শুঁকল।
“উম্মম্মম তোর গুদের গন্ধ তো সেরা”

অর্পিতা একেবারে লজ্জায় লাল হয়ে গেছে। কিছু বলতে পারছে না।
দেবিনা আর কথা না বাড়িয়ে গুদের কাছে চাটা শুরু করল। অর্পিতা ডাঙ্গায় ওঠা মাছের মত ছটফট করছে। দেবিনা আরও টিজ করছে ওকে যাতে অর্পিতা মুখ ফুটে বলে।
-“প্লিস আর করিস না এরম। প্লিসসসসসসসসস”

দেবিনা এবার একটা হাল্কা হাসি দিল। তারপর গুদের ওপর হামলে পড়ল। প্রথমে ক্লিতে একটু হাল্কা ঠোঁট ছোঁয়াল। অর্পিতা কেঁপে উঠল আবার। গুদের পাপড়ি দুটো কোয়ার মত চুষে এবার জিভ ঢুকিয়ে দিল গুদের মধ্যে। মাঝে মাঝে হাঁপিয়ে গেলে আঙ্গুল দিয়ে কাজ চালাতে শুরু করল । অর্পিতার চোখ ঠেলে বেরিয়ে আসতে চাইছে। একসাথে এত কামত্তেজনা অনুভব করেনি কখনও। দেবিনা ওর উরু দুটো চেপে ধরে আরও জোরে জোরে গুদ চুষতে শুরু করল। অর্পিতাও এবার দেবিনার মাথা চেপে ধরল সুখে। মনে হচ্ছে যেন সারা শরীরে শিহরন খেলিয়ে দিচ্ছে কেউ। একটা পা দেবিনার কাঁধে তুলে ফেলেছে সুখে।
-“উফফফফ সোনা আআআহহহ চোষ না ভাল করে উম্মম্মম্মম চেটে শেষ করে দে গুদটা”

দেবিনা একদম পুরো জিভটা ঢুকিয়ে দিল গুদের ভিতর। একেবারে যেন শেষ করে দিতে চায়। কিন্তু তারপর মাথায় একটা দুষ্টুবুদ্ধি ঘুরঘুর করছে। নিজের প্যান্টির অবস্থা ভালোই বুঝতে পারছে দেবিনা। তাই এবার নিজে উলঙ্গ হয়ে অর্পিতাকে মেঝেতে বসাল। তারপর ওর দু-পা ফাঁক করে এমন ভাবে বসল যাতে অর্পিতার গুদের সাথে ওর গুদের ঘসা লাগে। ঠিক যেমন কাঁচির মত। অর্পিতা অবাক হয়ে দেখছে।
“এত কিছু জানিস” বিস্ময়ের সাথে বলে উঠল অর্পিতা
দেবিনা কিছু না বলে শুধু চোখ মারল।
তারপর দুজনে দুজনার গুদ ঘষতে শুরু করল একদম জোরে জোরে । দেবিনা যেন না পেরে আরও স্পিড বাড়িয়ে দিল। দূরের বাথরুমে দুই কামার্ত রমণী আজ নিজেদের শরীর ঠাণ্ডা করতে মগ্ন। নানা শীৎকারে ভরে উঠল ঘরটা।
-“উম্মম্ম উফফফফফ কত আআআআআহহহহহহ”
-“আআআহহহ আআআহহহ ফাস্তার বেবি আআআআআআহহহহহ”
-“ইয়েসসসস ইয়েসসসস ইয়েসসসস বেবি উম্মম্মম্মম্মম”
-“নাআআআন্ননাআআ আআআহহহহহ আআআহহহহহ উম্মম্মম্মম্মম্ম”
এমন সময় দুজনেই আর থাকতে পারল না। চরম সময় ঘনিয়ে এসেছে দুজনেরই। আরও জোরে ঘষতে ঘষতে একসময় থরথর করে কাঁপতে কাঁপতে দেবিনা আর অর্পিতা একে অপরের ওপর জল ছেড়ে দিল। তারপর দুজনে জড়িয়ে ধরে কিছুক্ষণ শুয়ে থাকল।

দেবিনা – “ভাল লেগেছে ?” (আদর করতে করতে)
অর্পিতা – “উম্মম্মম খুউউউব”
কিন্তু এসবের মাঝেও দুটো চোখ ওদের দেখছিল আর মজা নিচ্ছিল।
চলবে…
ফিডব্যাক বা কোনরকম কিছু বলার জন্যে টেলিগ্রাম আইডিতে যোগাযোগ করুন @iaks121 মেইল আইডিতে মেল করতে পারেন। অনেক খুশি হব যদি কিছু ফিডব্যাক দেন।

Leave a Comment