চোদনবাজ ছেলের চোদন কাহিনী – Bangla Choti Golpo

প্রতিবেশী রন্জিত বাবু এক্সসিডেন্ট করেছে। বাসায় ফেরার সময় সেটা জানতে পেরে হাসপাতালে দেখতে গেলাম। আপাদমস্তক ব্যান্ডেজ বাধা লোকটাকে দেখতে অদ্ভুদ লাগছিল। কিছুক্ষন বসে ফিরে আসছি। রন্জিত সাহেবের বউ ডাক দিলো তখন।
– বাবা আমার মেয়ে নয়না একটু বাসায় যাবে? তুমি কি একটু নামিয়ে দেবে?
আমি বললাম,
– অবশ্যই আন্টি। তারপর নয়নার দিকে তাকিয়ে বললাম, এসো নয়না।
কিন্তু নয়না না করল। সবাই একটু অবাক হয়েই তাকাল ওর দিকে। কি ব্যাপার? আমি স্পষ্ট ওর চোখে ভীতি দেখতে পেলাম। বিচ্ছু হিসাবে আমার বেশ নাম আছে। বেশ আগে স্টাফ কোয়ার্টারের পাশে যখন আড্ডা দিতাম, সন্ধ্যের পর সেখান দিয়ে কোন মেয়ে গেলেই আটকে টেপাটিপি করতাম। মহল্লার সব মেয়েই বিষয়টা জানতো। বুঝতেই পারেন অনেকেই টিপে খাওয়ার জন্যেও ওখান দিয়ে যেত। আমিও এত এক্সপার্ট হয়ে গিয়েছিলাম যে মেয়েদের ধরলেই বুঝতে পারতাম কে চাচ্ছে আর কে চাচ্ছে না। তবে টেপাটিপির একপর্যায়ে সব মেয়েই মজা পেত এটা বুঝতে পারি। নয়না সম্ভবত এসব জানে বলেই ভয় পাচ্ছে। পাত্তা দিলাম না। শালী কালো মত মুটকি। তোরে চোদার টাইম নেই।

বললাম,
ওকে আন্টি নয়না একাই যাক। ও আমার সাথে যাওয়াটা বোধ হয় চাচ্ছে না।
বলেই ওদের আর কিছু বলার সুযোগ না দিয়ে হনহন করে চলে এলাম। পেছন পেছন ডাকতে ডাকতে এল নয়না।
-অমর ভাই, এই অমর ভাই।
পাত্তা দিয়ে সামনের দিকে তাকিয়ে হাটতে লাগলাম। মেয়েটা প্রায় দৌড়ে এসে আমাকে থামাল। বলল,
-রাগ করেছেন?
বললাম, কেন রাগ করব?
এই যে আপনার সাথে যেতে চাইছিলাম না। সে জন্যে।
ধুর। কি যে বলো না। তুমি আমার সাথে গেলেই কি আর না গেলেই কি?
না মানে, বোঝেন তো। আপনাকে ভয় লাগে।
আমি হা হা করে হাসলাম। ভয় লাগে? কেন?
ওই যে আপনি মেয়েদের একা পেলেই কিসব করেন সেজন্যে।
আমি হাসতে হাসতে বললাম আচ্ছা। তখনই মনে হল নাহ, তেমন একটা খারাপ না দেখতে এটা। ফিগারটাও বেশ! বললাম ঠিক আছে তোমাকে একটা রিকশা ডেকে দিচ্ছি।
কিন্তু নয়না না করল। বলল আমি আপনার সাথেই যাচ্ছি। প্লিজ রাস্তায় কোন সিনক্রিয়েট করবেন না।
আমি ওকে বলে হোন্ডা স্টার্ট দিলাম। মেয়েটা পেছনে বসে একহাত দিয়ে আমার কোমর জড়িয়ে রাখল। ৮ মিনিটে ওকে পৌছে দিয়ে বাই করে চলে এলাম।
চারদিন পর একরাতে বিয়ের প্রোগ্রামে দেখা। আমার এক কাজিনের হলুদ। অনেক হইহল্লা। যেহেতু বিচ্ছু হিসাবে আমি ফেমাস মেয়েদের বিশেষ নজর ছিল আমার প্রতি। আমিও চান্সে একএকজনকে ধরে টিপাটিপি চুমাচুমি চালিয়ে যাচ্ছিলাম। রত্না বৌদি চান্সে একবার বলে গেল ঘন্টা খানেক পর বাসার পেছনদিকে সার্ভেন্টস রুমে আসতে। ও অপেক্ষা করবে। অবশ্য রত্না বৌদি আমার পুরানা কাষ্টমার। বিয়ের এক সপ্তা পরে বারন্দায় অন্ধকারে বসে ছিল। আমি চান্সে টিপতে গেছি আর ও আমারে জামাই ভাইবা গরম হয়া চুমাচুমি শুরু করছে। ব্যস আর যায় কই। টি টেবিলের উপরে ফেলে সাথে সাথে চুদে দিলাম। এর দুদিন পর দুপুরবেলা রত্না আমাকে ওর ঘরে ডেকে নিল। কিছুক্ষন আমাকে শাসিয়ে শাড়িটা কোমরের উপরে তুলে বিছানায় গিয়ে বসে বলল কি হইছে, দাড়িয়ে আছ কেন? দরজা লাগিয়ে এইখানে আস আজ দেখি কেমন পুরুষ মানুষ তুমি। ব্যস এই পরকীয়ার কেচ্ছা সেইদিন থেকে শুরু।

bangla choti ঠাকুরপোর বৌদি ভোগ

রত্নার দারুন শরীরটার কথা ভেবে বেশ চনমনে লাগছিল। হঠাত দেখি নয়না। একটা লাল রঙের স্কার্ট আর টপস পড়ে আছে। লাল রঙটায় শালীকৈ এমন সেক্সি লাগছে মনে হচ্ছে এখানে ফেলে চুদে দিই। কিন্তু মুখ স্বাভাবিক রেখে ওর দিকে তাকিয়ে হাসলাম। কাছে এসে জিজ্ঞেস করল কি অমর ভাই কেমন আছেন? বেশ কিছুক্ষন স্বাভাবিক কথাবার্তা হওয়ার পর ও চেয়ার টেনে আমার ঘনিষ্ট হয়ে এল। তারপর বলল, কি ব্যাপার আপনি নাকি আজ খুব মুডে আছেন?
আমি ভাবলেসহীন মুখে কোনদিকে না তাকিয়ে বললাম কেন তোমার এমন মনে হল? নয়না আরো কাছে সরে ফিসফিসিয়ে বলল আমার বান্ধবীরা সবাই আপনার কাছে আমাকে আসতে না করছিল। বলছিল আপনি নাকি খুব মুডে আছেন। আমি সেদিনের কথা বললাম। আপনি যে আমাকে বাড়ি পৌছে দিয়েছিলেন। ওরা বিশ্বাস করল না।
আমি এবার সরাসরি ওর দিকে তাকালাম। বললাম তোমাকে দেখে আমার চোখ জ্বলছে। এত সুন্দর হয়েছ কেন? নয়না খুব মিষ্টি করে হাসল। আমি খুব নিচু গলায় বললাম, মেয়েটা আগুন লাগছে তোমাকে। নিজের ভালো চাইলে তাড়াতাড়ি ভাগো। নাইলে কিন্তু ঝাপ দেব।
আমার বলার ভঙ্গিতে মজা পেল নয়না। বলল এই বসলাম, ভাগব না। দেখি কি করেন। আমি খুব সিরিয়াস ভঙ্গিতে বললাম, তুমি কি কুমারী? ও ঘনিষ্ট হয়ে আসল। ফিসফিসিয়ে বলল কেন? আমিও তেমনি ফিসফিসিয়ে বললাম, সুন্দরীরা কম বয়সে কুমারিত্ব হারায় তো সে জন্যে। মুখ ঝামটা দিয়ে উঠল নয়না। বলল, সবাইকে নিজের মতো করে ভাবেন কেন? আমি হাসি মুখে ওর কানের কাছে মুখ লাগিয়ে ফিসফিসিয়ে বললাম, ঠিক আছে ম্যাম, তৈরী থেক, আজকে তোমার কুমারিত্ব গেছে। নয়না অদ্ধুত চোখ করে আমার দিকে তাকাল। তারপর বলল দেখা যাবে বস। সারারাত আছি আজ আপনাদের বাসায়।
ওর কথা শুনে কেমন গরম লাগছে। ঘড়ির দিকে তাকালাম। এ মা এক ঘন্টা হয়ে গেছে। মোবাইল খুলে দেখি অনেক মিসকল। তাড়াতাড়ি উঠে সার্ভেন্টস কোয়ার্টারের দিকে গেলাম। রত্নাকে খাটে ফেলে কড়া চোদন দিলাম পনের মিনিট। শরীর ঠান্ডা হল না। রত্না বুঝতে পারল। কিন্তু কিছু বলল না। আমি ওর শাড়িতে ধোনটা মুছে পরিস্কার হয়ে উঠে এলাম।
ছাদে উঠার সিড়িতে পেলাম নয়নার বান্ধবী চুমকিকে। চেপে ধরে চিলেকোটার ঘরে নিয়ে এলাম। জামা আর ব্রা বুকের উপর তুলে ৩৬ বুক দুটোকে দলাইমলাই করতে করতে বললাম মাগী নয়নাকে কি বলছ? কই আমি কিছু বলিনি। আমি আরো জোরে জোরে ওর বুক দুটা টিপতে টিপতে বললাম তাহলে কে বলেছে ওরে যে প্রতি সন্ধায় তোমারে টিপেছি। চুমকি কাতর মুখে বলে বিশ্বাস করো আমি বলিনি। এইসব কি কাউকে বলা যায়। আমি ওর সালোয়ারের ফিতা খুলে গুদে হাত দিয়ে দেখি পুরানা দিনের মতো এই কটা টিপা খাওয়াই মাগির ভোদা ভিজে গেছে। আমার ধোনটা শক্ত হয়া উঠল। বললাম। পা ফাক কর। ও বলে না। আমি বললাম কর। ও পা ফাক করে বলে না। আমি দাড়িয়েই ওর চুপচুপে ভেজা গুদে আমার ধোন সেট করে ঠাপাতে লাগলাম। আগের মতোই অল্প ক ঠাপেই মাল ছেড়ে দিল। আমি বিরক্ত হয়ে আরো ক ঠাপ দিয়ে চুপচুপে ভেজা ধোনটা বের করে আনলাম। শালী আমাকে জড়িয়ে ধরে রাখল কিছু সময়। বলল তুমি আমাকে ছুলেই আমার কাম শেষ। বার করলে কেন। তোমারটা ঠান্ডা করবা না?

বাংলা চটি ছেলের ধনের গাদন খায় যুবতি মা

আমি বললাম জ্বালাস না। নয়নাটাকে ভুজং দিয়ে নিয়ে আয়। চুমকি কিছু সময় আমার দিকে তাকিয়ে বলল ঠিক আছে।
দশ মিনিটের মাথায় সিড়িতে পায়ের শব্দ পেলাম আমি। একটু পরেই নয়নাকে নিয়ে রুমে ঢুকে চুমকি দরজা লাগিয়ে দিল। আমি একটু বিরক্ত হয়ে ভাবলাম শালীকে বলি তুই ভাগ মাগি। কিন্তু কি মনে হতেই বললাম না কিছুই। এর মধ্যে অবশ্য ঘরে থাকা চৌকিটাতে পুরানো ম্যাট বিছিয়ে দিয়েছিলাম। চুমকি দ্রুত হাতে নয়নার টপস, ব্রা খুলে বুক দুটা উন্মুক্ত করে দিল। আমি দেখলাম ৩৬ এর কাছাকাছি হবে এগুলা। খয়েরি বৃন্তে মুখ লাগালাম। অনেকক্ষন ধরে গোলাপি ঠোট দুটোকে চুষলাম। তারপর স্কার্ট তুলে কচি গুদে হাত দিয়ে দেখি একেবারে ভেজা। কিছুক্ষন আঙ্গুল বাজি চলল। হঠাতই চুমকি আমার ধোনটা ধরে নয়নার কচি গুদে সেট করে দিল। প্রায় চিত্কার করে উঠল নয়না। আমি ওর মুখ চেপে ধরে আস্তে আস্তে ঠাপিয়ে পুরোটা ডুকিয়ে দিলাম। টাইট গুদ। রসে ভোজা। তাই সমস্যা হচ্ছিল না। এক নাগারে ঠাপাতে লাগলাম। চুদাচুদিতে আমার অভিজ্ঞতা দীর্ঘদিনের। আমি জানি কি করে মাগীদের পাগল করে খসিয়ে দিতে হয। নয়নারও তাই সময় লাগল না বেশী।
অনেকদিন পর দুটো টসটসে মাল চুদে গেলাম সারা রাত।

Leave a Comment