জীবনের নিষিদ্ধ ঢেউ ( পর্ব ১০ ) – Bangla Choti Golpo

ভোরের ভালবাসা

হটাৎ আমি মামীর পোঁদ থেকে বাঁড়া বের করে সটান গুদে বাঁড়া ভরে চুদতে লাগলাম আর পোঁদের ফুটোয় উংলি করতে লাগলাম। মামী সুখে জোরে শিৎকার দিতে লাগলো। এইভাবে পোঁদ গুদ পালা করে ঠাপিয়ে গুদের মধ্যে যখন মাল ঢেলে মামীকে ছাড়লাম তখন ঘড়ির কাঁটা তিনটের ঘরে।

আগের পর্বের পর

ভোর তখন ছটা হবে ঠান্ডা লাগার জন্য ঘুমটা ভেঙে গেলো। হলদেটে আলোয় দেখলাম মামী আমার পাশে শুয়ে আমার দিকে চেয়ে আছে চোখে মুখে রাতের ধকলের ছাপ থাকলেও কামুক ভাবটা বেশ বোঝা যাচ্ছে। বাইরে থেকে বৃষ্টির ঝমঝম শব্দ ভেসে আসছে। মামী আমার চোখ খোলা দেখে বললো, ঠান্ডা লাগছে। আমি ঘাড় নাড়তে মামী পাশ থেকে একটা চাদর আমার গায়ে ঢেকে দিয়ে সেই চাদরের ভিতর ঢুকে আমায় জড়িয়ে ধরে কিস করতে লাগলো।

ভোর বেলা সেই পরিবেশে এমন আহ্বানে সাড়া না দিয়ে থাকতে পারে এমন পুরুষ এই পৃথিবীতে আমার মনে হয় নেই, তাই আমিও মামীকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম। আমি অনুভব করলাম মামীর কিস এর মধ্যে একটা আকুতি আছে মনে হচ্ছে মামীর এই কিস যেন আর কোনো দিন পাবে না আজই মনে হয় পৃথিবী ধ্বংস হয়ে যাবে তাই মামী শেষ কিস করে নিচ্ছে।

মামীর ঠোঁট চোষার তালে ঘুমাচ্ছন্ন অবস্থায় আমি তাল মেলাতে পারছিলাম না। সে দিকে মামীর কোনো খেয়াল নেই আমার ঠোঁট জিভ চুষেই চলেছে। আস্তে আস্তে আমার তন্দ্রা কাটতে লাগলো আর বাঁড়া আবার খাঁড়া হয়ে উঠলো। আমি পুরো পুরি তন্দ্রা কাটিয়ে মামীকে আরো জড়িয়ে মামীর কিস এর তাল দিতে লাগলাম। মামীর মুখ দুপাশ দিয়ে টিপে ধরতেই মামী হাঁ করে জিভ বের করে দিলো আর আমি মামীর জিভ চুষতে লাগলাম আমার এই চোষায় মামী আরো গরম হয়ে এক হাত দিয়ে আমার মাথা চেপে ধরে আরেক হাত আমার শক্ত বাঁড়ায় দিয়ে নাড়াতে লাগলো। একসময় মামী আমার বাঁড়া ধরে নিজের গুদে ঘষতে লাগলো।

বাঁড়া দিয়ে অনুভব করলাম মামীর গুদ পুরো রসে ভর্তি আর অদ্ভুত ধরণের গরম শেষ অবধি মামী গুদের ফুটোয় বাঁড়াটা সেট করে গুদটা চেপে দিলো আর তাতেই আমার বাঁড়ার মুন্ডিটা গুদে পচ করে ঢুকে গেলো। আমরা তখনো একে অপরের ঠোঁট ছাড়িনি। আমি মামীর পোঁদের দিকে টান মেরে আর আমার বাঁড়া টাকে ঠেলে পুরো বাঁড়া মামীর গুদে ঢুকিয়ে দিলাম। মামী পাটা উঁচু করে আমার কোমরের উপর তুলে দিলো এমন ভাবে যাতে আমার গুদে ঠাপ দিতে কোনো বাঁধা না হয়। লিপ লক অবস্থায় আমি মামীকে চুদে যেতে লাগলাম মামী যেন এটাই চাইছিলো আমার বুকের মধ্যে নিজের মাই দুটো পিষতে লাগলো ঠোঁট বুক পেট আর গুদে বাঁড়ায় এমন আমরা মিশে গেছি যে ঠান্ডা চলে গিয়ে আমরা দুজনেই ঘামতে লাগলাম। শেষে আমি গায়ের চাদর ফেলে দিয়ে মামীর থাইটাকে আরো ফাঁক করে চুদতে লাগলাম কিন্তু মামী আমার ঠোঁট ছাড়লো না।

বাংলা চটি পিসির টাইট গুদে ভাইপোর কচি বাঁড়া

কতক্ষন চুদেছি জানি না কিন্তু একপাশ ফিরে চোদায় আর ভালো লাগছিলো না তাই মামীর ঠোঁট থেকে ঠোঁট ছাড়িয়ে গুদ থেকে বাঁড়া বের করে আমি উঠে বসলাম। মামীর চোখে মুখে তখন কামনার আগুন আর বিরক্তি মেশানো, যেন বলতে চাইছে চোদা বন্ধ করলি কেন?? মামীর এই বিরক্তি শব্দ হয়ে বেরোবার আগেই আমি মামীকে সোজা করে পা দুটো মুড়ে পেটের উপর ভাঁজ করে পায়ের চেটো আমার বুকে ঠেস দিয়ে গুদে বাঁড়া সেট করে বাঁড়াটা গুদে ঠেলে দিলাম। এমনিতে মামীর গুদ টাইট তারউপর এই পোজে গুদ আরো চেপে আছে তাই আমার মোটা বাঁড়া মামীর যেন গুদ ছিঁড়ে দিলো। মামী না চেঁচিয়ে একটা সুখী যন্ত্রণার শব্দ করলো মাত্র, আহ্হ্হঃ।

আমি ওই ভাবে মামীকে ঠাপাচ্ছি কিন্তু মামীর মুখ দেখে মনে হলো ব্যাথা লাগলেও মামী আমায় বারণ করবে না। তাই নিজেই মামীর পা ছেড়ে দুপাশে ছড়িয়ে গুদে বাঁড়া ঢোকানো অবস্থায় মামীর উপর শুতেই মামী যেন আরামে আমায় দুই পা হাতে জড়িয়ে নিয়ে গুদটাকে উঁচিয়ে ধরলো। আমি মামীকে ঠাপ মেরে যেতে লাগলাম। মাঝে মাঝে মামী গুদ দিয়ে আমার বাঁড়া কামড়ে ধরছে তাতেই আমাদের চোদন সুখ আরো বেড়ে যাচ্ছে। মোটামুটি আধ ঘন্টার বেশি চুদে মামীর গুদের গভীরে আমার পুরো মাল ঢেলে মামীকে জড়িয়ে ধরে মামীর উপর শুয়ে পড়লাম আর মামীও আমায় একটা বাচ্চার মতো বুকে জড়িয়ে নিয়ে দীর্ঘশ্বাস ফেললো। তার পর আমি কখন ঘুমিয়ে পড়েছি জানি না। মামী এসে ঘরে ঢুকে আমায় দেখে বললো, নটা বাজে। তোর মা বাজারে গেছে এই সুযোগে নিজের ঘরে চলে যা।

আমি ঘর আসার পর ফ্রেশ হতে হতেই মা এলো। আমায় টিফিন করে দিতে টা খেয়ে মাকে বললাম, আমার শরীরটা ভালো লাগছে না কাল সারারাত প্রজেক্ট করেছি। আজ আর স্কুল যাবো না। খেয়ে ঘুমাবো।

বাংলা চটি পোয়াতি বোনের গুদের জ্বালা

মা আমাকে সরল ভেবে বললো, ঠিক আছে।

এরপর স্নান সেরে খেয়ে আমি ঘুমিয়ে পড়লাম। ঘুম ভাঙলো ঘরে মা মামীর কথোপকথনে। আমি চোখ চেয়ে দেখলাম মামী চেয়ারে বসে আছে আর মা খাচ্ছে। আমায় উঠতে দেখে বললো, খাবি??

আমি আলিস্যি ভেঙে বললাম, নাহ খাবো না।

মা বললো, আমি কিন্তু তোর দিদাকে দেখতে যাবো তখন তোকে নিজেই নিয়ে খেতে হবে।

আমি বললাম, ঠিক আছে।

মামী হটাৎ মাকে বললো, আমি যাই দিদি। বলে উঠে ধীর পায়ে হেঁটে বেড়িয়ে গেলো। আমি লক্ষ্য করলাম মামীর হাঁটতে কষ্ট হচ্ছে তবুও মামী কাউকে বুঝতে দিচ্ছে না।

মা খেয়ে বাসন মেজে ঘর গুছিয়ে দিদার বাড়ি চলে গেলে আমি কিছুক্ষন অপেক্ষা করে নিজের ঘরের দরজা দিয়ে মামীর উপরে উঠে সাবধানে সিঁড়ির দরজা বন্ধ করে মামীর ঘরে ঢুকে দরজা ভেজিয়ে দিলাম। বসার ঘরে মামী নেই। আমি সবার ঘরে গিয়ে দেখি মামী অবসন্ন হয়ে বিছানায় পড়ে আছে। আমি বিছানায় বসে মামীর গায়ে হাত দিতেই মামী চোখ মেলে আমায় দেখেই উঠে আমায় জড়িয়ে ধরে কাঁদতে লাগলো। আমি তো কিছুই বুঝতে না পেরে বললাম, কী হয়েছে?? কাঁদছো কেন??

মামী কিছু না বলে কেঁদে যেতে লাগলো আমায় জড়িয়ে। আমি ভাবলাম মামীকে কাল রাতে অতো ভাবে চুদেছি পোঁদ মেরেছি তাই হয়তো মামীর শরীরে ব্যাথা। তাই মামীকে সান্তনা দেওয়ার সুরে বললাম, শরীর খারাপ লাগছে?? সরি কালকে তোমাকে অভাবে চোদা ঠিক হয় নি। আমি কান ধরছি আর কখনো এভাবে চুদবো না তোমায়। সরি।

মামী আমায় ছেড়ে আমার বুকে কিল ঘুসি মারতে মারতে কান্না ভেজা গলায় যা বললো তা শুনে আমি অবাক। মামী বললো, কেন চুদবি না?? এই গুদ এখন তোর। শুধু তুই চুদবি। যখন ইচ্ছে হবে তখন চুদবি। যেখানে ইচ্ছে হবে সেখানে চুদবি। এখন চুদবি?? বলে মামী আমায় ছেড়ে বিছানায় দাঁড়িয়ে শাড়ি ব্লাউজ শায়া খুলে পুরো ল্যাংটো হয়ে বললো, নে আমায় চোদ।

আমি মামীকে জড়িয়ে ধরে বললাম, কী হয়েছে তোমার?? তুমি এমন করছো কেন?? আমি কী কোনো ভুল করেছি??

মামী চোখ পুছে নাক টেনে শান্ত গলায় বললো, না। তুই কোনো ভুল করিস নি। আর আমিও তোর সাথে এই কাজ করে নিজের ভুল খুঁজে পাইনি। আমি যে সুখের খবর জানতাম না তাই তুই আমায় দিয়েছিস। আমি আমি জানতাম না যে শরীরের খেলায় এতো সুখ। সত্যি তোকে শরীর দিয়ে আমি কোনো ভুল করিনি। যদি এটা পাপ হয় তো আমি পাপি হতে রাজি। বলে আমার বুকে মুখ গুঁজে বললো, আমি এখন শুধু তোর এই শরীর তোর।

বাংলা চটি ঘুমের ঘোরে বৌদির সাথে চরম মজা

আমি বললাম, সে ঠিক আছে। কিন্তু তুমি এখন শাড়ি পড়ে নাও।

মামী আদুরে বললো, নাহ আমি ল্যাংটো থাকবো তোর চোদা খাবো।

আমি বললাম, পাগলামি করো না। মামা এসে যাবে। আমি তোমায় যখনি সুযোগ পাবো তখনি চুদবো। কিন্তু সোনা আমার এখন শাড়ি পড়ে নাও।

মামী আমায় বললো, কথা দে।

আমি হ্যাঁ বলতে আমার ঠোঁটে কিস করে শাড়ি পড়তে লাগলো।

এইভাবে মামী আমার জীবনের নিষিদ্ধ অধ্যায় নিজেকে সামিল করে দিলো তবে এখানেই শেষ নয় আরো আছে মামী, বন্ধুর মা ও তার দিদি, মামীর বোন, মামীর জা ওর দুই দিদি ও এক মাসতুতো বোন, আমার স্টুডেন্টের মা ও তার বোন। আমি সবার কথাই বলবো জীবনের ছন্দে জীবনের নিষিদ্ধ ঢেউ এর দোলায় পর পর গল্প বলবো শুধু সাথে থেকো।

এর পর থেকে মামী নিজেকে অনেক বেশি করে আমার সামনে মেলে ধরতে লাগলো আর অনেক বেশি নির্ভিক হয়ে উঠলো। সরু পিঠের ডিপ নেক পাতলা কাপড়ের ব্লাউজ আর নাভির নিচে শাড়ি পরে সুযোগ বুঝে আমায় পেটি মাইয়ের ভাঁজ দেখাতো আর আমিও সুযোগ বুঝে মামীর পেটি বা মাই তে হাত দিতাম। আর বাইরে বেড়ালে চুড়িদার কুর্তি লং স্কার্ট পড়তে শুরু করলো। অন্যের চোখে মামীর এই পরিবর্তন ধরা না পড়লেও আমার চোখে উন্মুক্ত হলো।

Leave a Comment