জুলির সঙ্গে এক রাত – ২ | BanglaChotikahini

টাকা আর শরীরের গরম ছেড়ে ব্যাঙ্কোয়েটের অন্য দিকে গেলাম। মাগিটা কী করে দেখি! ওদিকে নানা রকম স্ন্যাক্সের এলাহি আয়োজন। গোটা চল্লিশ পদ তো হবেই। সঙ্গে নানা রকম সরবত, চা, কোল্ড ড্রিঙ্কস। মদ আর হুক্কা বারের চারপাশে বেশ ভিড়। এদিকটায় ছেলেদের ভিড়টা বেশি। ডিজে বাজছে বেশ জোড়ে। এক পেগ হুইস্কি নিয়ে একটু অন্ধকার দেখে একটা টেবিলে বসলাম। দেখলাম, মাগিটা এসে ঢুকল। চারপাশে তাকাচ্ছে। হাঁটলে চুল আর মাই দুটো ছন্দে ছন্দে থইথই করে নাচছে। আমাকে খুঁজছে বুঝতে পারছি। হুইস্কির গ্লাসে ছোট ছোট চুমুক দিতে দিতে দেখছি মাগিটা কী করে। খানিকক্ষণ খুঁজে ওর চোখ আমার শরীরটা খুঁজে পেল। এক পাত্তর নিয়ে আমার কাছাকাছি আধো অন্ধকার একটা জায়গায় দাঁড়ালো। মাগির চোখ দিয়েও যেন মদ ঝড়ছে। সরে এসে কাছাকাছি একটা টেবিলে বসল। সমানে সিগন্যাল দিয়ে আমার টেবিলে ডাকছি। আসছেই না। সেই ঠোঁটে দাঁত চাপা, চুল ঠিক করার নামে হাত তুলে বগল দেখানো, কখনও ঝুঁকে মাই দুটো আরও বেশি করে দেখানো, সব করছে। চোখ টেপাটিপি, ফ্লাইং কিসও চলছে একটু আধটু। কিন্তু টেবিলে আসছে না। ঠিক করলাম, তাড়াহুড়ো করব না। ডবকা মাছটা ছিপে গেঁথে গেছে। জলে ডুবিয়ে রাখব এখন। রাতে তুলে আয়েশ করে খাব। এখন তুললে রাতে পচে যেতে পারে।
-চারপাশে খুঁজে পরেসান হয়ে গেলাম। আর তুই এখানে বসে!
হঠাৎ অঙ্কিত হাজির। সঙ্গে সেই কালো মাগিটা।
-এ হল এষা। আমার কাজিন সিস্টার। এ্যাট লিস্ট ওয়ান্স শি ওয়ান্টস টু বি ইওর চিড়িয়া।
হাসতে হাসতেই বলে দেয় অঙ্কিত। এষাও নির্লজ্জের মত হাসছে। হাত বাড়াতেই বুক নামিয়ে মাই দুটো আরও বেশি বের করে হাত মেলাল। বলা ভাল, হাতটা চেপে রগড়ে দিল।
-হ্যাঁ, ওখানে আমার কাছাকাছি ঘুরছিল। কিন্তু কিছু বলেনি তো। ভেরি সেনসুয়াল।
-তোরা নিজেদের ব্যাপার ঠিকঠাক করে নে। আমি ওদিকে যাই। কাজ পরে আছে।
অঙ্কিত চলে যাওয়ার পর দেখি ফর্সা মাগিটা ভ্যানিশ। এষার সঙ্গে খানিকক্ষণ কথা হল। চব্বিশ বছর বয়স। বছর খানেক আগে বিয়ে হয়েছে। চোদ্দো বছর বয়স থেকে অনেক বাড়া গুদে গোঁজা মাগি। পরদিন সকালে আমার ঘরে আসতে বললাম। এষা খুশি মনে উঠে গেল।
আটটা মত বাজে। ঠিক করলাম ঘরে গিয়ে একটু ঘুমিয়ে আবার আসবো। ব্যাঙ্কোয়েট থেকে বেরিয়ে লিফটের দিকে এগোলাম। দেখি সামনে সেই ফর্সা মাগিটা। তরমুজের সাইজের দাবনা দুটো দুলিয়ে হেঁটে যাচ্ছে। খোলা হাত, প্রায় খোলা পিঠ চকচক করছে। পেটের চর্বি দু -তিনটে ভাঁজ হয়ে আছে। সবুজ আঁচল পাছা ঢেকে ওপরে উঠেছে।
আমি লিফটের কাছে পৌঁছানোর আগেই মাগিটা অন্য একটা লিফটে উঠে গেল। যেন হাসির আওয়াজ পেলাম! আমাকে দেখেছে নাকি! দেখলে দেখেছে। আমি তো আর ওর পেছনে যাচ্ছি না!
আমি লিফটে নামলাম সাত তলায়। নেমে ডান দিকে যেতে হবে। ঘুরতেই দেখি মাগিটা সামনে হেঁটে যাচ্ছে। লম্বা করিডোর দিয়ে খানিকটা এগিয়ে একটা বাইলেনে ঢুকলে আমার রুম। মাগিটা দেখি ওই বাইলেনেই ঢুকল। কী কেস রে ভাই! কিন্তু ওই বাইলেনে ঢুকে দেখি পাখি হাওয়া। যাহ! নিজের রুমের দিকে এগোলাম। দেখি আমার উল্টো দিকের রুমের দরজা আধখোলা। মাগিটা দরজা ধরে দাঁড়িয়ে। আমাকে দেখেই বাড়া খাড়া করা হাসি দিয়ে দরজা বন্ধ করে দিল। কী কপাল গুরু! এ ঘরে শিকারি আর ও ঘরে শিকার! মহা আনন্দে দরজা আটকে জামা কাপড় ছেড়ে ফেললাম। একটু বসে স্নান করে ঘুম দেব।
হঠাৎ দরজায় ঠক ঠক শব্দ। খুলে দেখি ফর্সা মাগিটা।
সাদা সি থ্রু খাটো নাইট ড্রেস পরা। বুকের কয়েকটা বোতাম খোলা। ব্রা নেই। লাল টুকটুকে প্যান্টিও না থাকার মতই। ঠোঁটে গাঢ় লাল টকটকে লিপস্টিক। ইচ্ছে করছে এক্ষুনি কামড়ে চুষে খেয়ে ফেলি। অনেক কষ্টে সামলালাম। খানকিটাকে রাতভর খাব তাড়িয়ে তাড়িয়ে।
আমি যে শুধু জাঙ্গিয়া পরা, মনেই ছিল না। মাগিটা সোজা জাঙ্গিয়ার ভেতর হাত ঢুকিয়ে বাড়াটা চেপে ধরে কচলাতে শুরু করল।
-খুব খেলাচ্ছিলে, না! এবার আমি খেলাব।
-এখন না। সারা রাত তো আছেই।
-তখন ফুল মুভি হবে। এখন শুধু ট্রেলার।
আমাকে কিছু বলতেই দিল না। জাঙ্গিয়া এক টানে নামিয়ে ঠাঁটানো বাড়াটা চটকাতে শুরু করল। বিচি দুটোও রগড়ে দিচ্ছে।
খেলাধূলা শেষ হলে মাগিটার সঙ্গে খানিকক্ষণ গল্প হল। অঙ্কিতের ছোট মাসি। নাম জুলি। অঙ্কিত ওর বড়দি পলির ছেলে। মেজদি তুলির মেয়ে এশা। জুলি বাজা মেয়েছেলে। ওর বর দিল্লি গেছে কাজে। পরের দিন রিসেপশনে আসবে। বর-বউ দুজনই নানা জনের সঙ্গে চুদিয়ে বেড়ায়। জুলির সুবিধা। যতই মাল ঢাল, পেট হবে না। ওর স্বামী নাকি চারটে মাগির বাচ্চার বাপ।
-আমার এজ কত বল তো!
-আমি একদম বুঝতে পারি না।
-তাও গেস কর!
-থার্টি টু।
-দুষ্টু তো খুব!
-কেন?
-দশ বছর আগে থার্টি টু ছিলাম।
-রিয়েলি! দেখে বোঝাই যায় না। সত্যি!
-পেটের চর্বি দেখেও বোঝা যায় না?
-মারোয়াড়ি মেয়েদের চর্বি হয়ে যায় তাড়াতাড়ি।
-কে মারোয়াড়ি? আমরা বাঙালি। বোস। দিদি মারোয়াড়িকে বিয়ে করেছে।
খানিকক্ষণ গেঁজিয়ে জুলি ঘরে গেল নাইট পার্টির জন্য রেডি হতে। আমিও স্নান করে, একটু বিশ্রাম নিয়ে নিচে নামলাম। মদ আর হুক্কা বারের জায়গাটায় গিজগিজে ভিড়। এক গ্লাস ওয়াইন নিয়ে একপাশে একটা ফাঁকা টেবিল দেখে বসলাম। হঠাৎ জুলিকে চোখে পড়ল। গলাবন্ধ সাদা ফিনফিনে নেটের টপ। পুরো হাত ঢাকা। নানা রঙের ফুলের মত কিছু দিয়ে মাই দুটোর খানিকটা ঢাকা। পিঠ প্রায় পুরোটাই খোলা। নীচে নেটের মিনি স্কার্ট। ওই রকম নানা রঙের ফুলের ঝালরের মত ছোট ইনার গার্ড গুদ-পাছা বেড় দিয়ে ঢেকে রেখেছে। মদের গ্লাস নিয়ে পায়ের ওপর পা তুলে বসল জুলি। লাল প্যান্টিটা ড্যাবড্যাব করে তাকিয়ে আছে।
মদ, গাঁজা, চরসের নেশায় আউট হয়ে নানা জন নানা জায়গায় শুয়ে আছে। বুড়ি মাগি প্রায় নেই। এখানে যে মাগিগুলো আছে, তাদের গায়ে কাপড় জামা না থাকার মতোই। উদ্দাম নাচ চলছে। তার সঙ্গে টেপাটিপি, চোষাচুষি। নেহাত এখানে ন্যাংটো হওয়া বা চোদাচুদি বারণ। নয়তো রাতে কেউ হয়তো রুমেই ফিরত না। ঘন্টা খানেক একা একা ওয়াইন গিলে উঠলাম। খুব সাবধানে এই শরীর টপকে, ওই শরীরের পাশ দিয়ে গিয়ে ডিনারের জায়গায় পৌঁছলাম। খেয়েদেয়ে রুমে ফিরলাম সাড়ে দশটা নাগাদ। জুলি আসা পর্যন্ত একটু বিশ্রাম নিয়ে নেওয়া যাক।

This content appeared first on new sex story Bangla choti golpo

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story জুলির সঙ্গে এক রাত – ২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • মা বোনকে বিয়ে করে চোদা
  • দুধ খাইয়ে পেট ভরালাম
  • গৃহবধূর কামাঘ্নী ৪ (জন্মদিনের প্রস্তুতি পর্ব ১)
  • রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ২
  • নিজের মাকে বন্ধুর বাবা চুদলো

Leave a Comment