দারুন খেলা by Baban – Bangla Choti

bangla fucking choti. নিজের সবচেয়ে কাছের, সবচেয়ে আপন দুজন মানুষকে কেউ যখন অদ্ভূত মুহূর্তে দেখে ফেলে প্রথমবার সেদিনই তার ভেতরের নানা পরিবর্তন হতে শুরু করে দেয়। চেনা মানুষ দুটোকে প্রতিদিনের মতো স্বাভাবিক নিয়মে হাসি রাগারাগি বকাবকি আদর করে দেওয়া এইসব থেকে আলাদা এক ভিন্ন মুহূর্তে দেখে ফেলে সন্তান সেদিনই তার ছোট্ট ফাঁকা মস্তিষ্কে অনেক কিছু ভরতে শুরু করে দেয় অজান্তেই।

নিজের আদরের বাবাকে, বা যে সবচেয়ে বেশি বকুনি দেয় আবার সবচেয়ে বেশি আদরও করে দেয় সেই মাকে যখন রাতের বেলা এই অদ্ভুত আজব সব কাজ করতে দেখে ফেলে সেই ধাক্কাটা অনেকগুলো মুহূর্ত যেন এগিয়ে নিয়ে গিয়ে ছোট্ট বাচ্চাটাকে বড়ো করে তোলে তার অজান্তেই। মাথায় নানান প্রশ্নের ভিড়। কেন? এসব কি? ওরা কি করছিলো? কেন করছিলো? মা অমন করে বাবাকে আঁকড়ে ধরে ছিল কেন? বাবা ঐভাবে দুলছিলো কেন? মা হটাৎ বাবার ওপর উঠে পড়লো কেন? ওদের গায়ে কোনো কাপড় নেই কেন? এসব কি করছে ওরা?

fucking choti

আরও কত প্রশ্ন, আর তার সাথে ততোধিক কৌতূহল আর ততোধিক একটা ভয়। নিজের বাবা মাকে ভয়। তাদের শাসনের ভয় আলাদা কিন্তু এই ভয় একেবারে অন্যরকম। হয়তো শুধুই ওই রাত টুকুর জন্যই কিন্তু কিছু এমন দৃশ্য সুইচ ছোট্ট মাথায় গেঁথে যায় যা চাইলেও সে হয়তো বার করতে পারেনা। বা ঠিক সেদিনই হয়তো তার অজান্তে তার ভেতরের সেই অচেনা আরেকজন তাকে সেটা ভুলতে দিতে চায়না। মস্তিস্ক…… বড্ড গোলমেলে জিনিস!

বাবা মায়ের সাথে ওটা কি করছে? ঠিক এই প্রশ্নটাই বাচ্চা মেয়েটির মনে উদয় হয়েছিল যেদিন প্রথমবার নিজের বাবাকে অসাধারণ রূপসী মায়ের পা দুটোকে কাঁধে তুলে কিসব যেন করতে দেখে ফেলেছিলো। এতদিনের চেনা মুখ দুটো সঙ্গে সঙ্গে কেমন যেন পাল্টে এলোমেলো হয়ে গেছিলো সেই মুহূর্তে মেয়েটার মনের ভেতর। নানা মন না…… ব্রেনের ভেতর। মনে তো আজও সেই বাবা মায়ের রাজত্ব কিন্তু মাথায় যেন কোটি প্রশ্নের ভিড়। আর বুকে ভয়।

এ এক অজানা অনামী ভয়! ভুতের ভয়ও হয়তো একবার সামলে নেওয়া যায় কিন্তু এই ভয় যে কি সেটা যে সে নিজেই জানেনা। এর থেকে মুক্তির উপায়ও জানা নেই শুধুই দর্শক হয়ে মূর্তির মতো দাঁড়িয়ে থাকা ছাড়া! আর ওদিকে নিজের আপন বাবা বেডরুমে সম্পূর্ণ নগ্ন হয়ে মায়ের ফর্সা পা দুটো কাঁধে তুলে জোরে জোরে কোমরটা আগে পিছে করছে আর মায়ের পায়ে ঠোঁট বোলাচ্ছে। fucking choti

দরজার ফাক দিয়ে যতটা বোঝা যাচ্ছে সেটাই অনেক ভয়ানক। আর ভেতরের উঁকি দেবার সাহস নেই মেয়েটার। তাতেই সে ওই দৃশ্য ঘরের টিউবলাইট এর আলোয় স্পষ্ট অনেকটা দেখতে পাচ্ছে। মায়ের মুখ দেখতে না পেলেও আপন মায়ের গলার আওয়াজ পাচ্ছে বাচ্চাটা। মা অদ্ভুত এক কন্ঠে হটাৎ হটাৎ কখনো বলে উঠছে আহ্হ্হঃ মাগো, আবার কখনো প্লিস আস্তে একটু কিন্তু আশ্চর্য রাতের শান্ত পরিবেশে দূর থেকেই মায়ের মিনতি মেয়ে শুনতে পেলেও ওই ঘরে উপস্থিত বাবার কানে যেন কিছুই ঢুকছেনা।

সে মায়ের পায়ে মুখ ঘষতে ঘষতে কোমর নাড়িয়েই চলেছে। একবারও তো হাত বাড়িয়ে কি যেন করলো আর তাতে মা আবারো গোঙিয়ে উঠলো। আচ্ছা? বাবা কি মাকে মারছে? মাকে শাস্তি দিচ্ছে? মা কি কোনো ভুল করেছে? মায়ের তো কষ্ট হচ্ছে মনেহয়। বাবা তো এমন নয়! মাকে তো বাবা খুব ভালোবাসে…. তাহলে কি হলো হটাৎ? এইতো মা বাবা আজকেও ওকে পাশে বসিয়ে একসাথে একটা ফিল্ম দেখছিলো। সব তো ঠিক ছিল তাহলে হটাৎ এতো রাতে কি হলো বাবার? মাকে মারছে কেন? fucking choti

কেমন যেন নিজের বাবার ওপর রাগ আর ভয় বেড়ে গেলো বাচ্চাটার। এ যেন অন্য বাবা। সেই চেনা বাবা নয়। কিন্তু মাকে নিয়ে দুশ্চিন্তা হচ্ছে ঐটুকু বাচ্চাটার। যতই হোক প্রিয় মা বলে কথা। তাহলে কি ওখানে গিয়ে বাবার হাত থেকে মাকে বাঁচানো উচিত? কিন্তু বাবা যদি ওকেও বকে! ওকেও মারে! বুকটা ধকধক করেছিল সেদিন মেয়েটার প্রথমবার। কিন্তু বাবার প্রতি ওর সেই জন্ম নেওয়া নতুন ধারণা তখনি চুরমার করে দিয়েছিলো মা। বাবা যে মোটেও মাকে কষ্ট দিচ্ছেনা তার প্রমান স্বয়ং বাচ্চার মাই দেয় একটু পরেই।

বাবা যেই বিশ্রাম নিতে মায়ের পাশে শুয়ে পড়লো ঠিক তখনি মা হটাৎ বাবার ওপর অর্ধেক উঠে বাবাকে জড়িয়ে বাবার বুকে শুয়ে পড়লো। এবারে মেয়েটি মায়ের মুখ দেখতে পাচ্ছিলো। মায়ের চোখেমুখে কষ্টের দুঃখ তো নেই বরং উল্টে মায়ের মুখ যেন আরও উজ্জ্বল আর হাসিতে ভরা। কি যেন বাবাকে নিচু কণ্ঠে বলেই খিলখিল করে হেসে উঠলো মা। বুক থেকে যেন একটা পাথর নেমে গেছিলো বাচ্চাটার। তাহলে বাবা মাকে কষ্ট দেয়নি। বাবা আগের মতোই আছে ওর আদরের বাবা। fucking choti

তাহলে এসব কি করছে ওরা? কেন করছে?এসব করলে কি হয়? একটা প্রশ্নের উত্তর পেলেও আরও বাকি প্রশ্নের উত্তর কোনোদিন জানতে পারেনি বাচ্চা মেয়েটি। বাবা মাকে ভালোবাসে সেটা প্রমান হলেও ওদের বাকি ক্রিয়াকলাপ গুলোর অর্থ বাচ্চাটি যত বড়ো হয়েছে ততো জানতে পারলেও সেইদিনের প্রথম ওই রাতের দৃশ্য যেটা ওই বয়সে মোটেও দেখা উচিত নয় সেটি বাচ্চা মেয়েটির মনে এক অদ্ভুত ভয় মাখানো অনুভূতির উৎপন্ন করেছিল। না তাতে অন্য কোনো অনুভূতির জাগরণ না থাকলেও অজান্তেই সেই বিষাক্ত বীজ যেন জলের খোঁজ পেয়েছিলো যেটা অজান্তেই বাড়তে শুরু করে দিনের পর দিন।

আর সেই বীজ আজ গাছের রূপ নিয়ে ডালপালা গজিয়ে শক্ত মাটিতে শিকড় গেঁথে আরও ভয়াবহ হয়ে উঠেছে। তাইতো রাতের অন্ধকারে সেদিনের সেই ভালোবাসার খেলায় মত্ত স্বামী স্ত্রী আজকের রাত্রে গভীর ঘুমে আচ্ছন্ন থাকলেও সেদিনের বাচ্চা মেয়েটি যৌবনের ফাঁদে পা দিয়ে সেই রাতের মায়ের প্রতি ক্ষুদার্থ বাবার থেকেও হাজার গুন বেশি ক্ষুদার্থ হয়ে উঠেছে। এই যেমন রাতের অন্ধকারের থেকেও কালো জগতে নাম লিখিয়ে নতুন এক খেলায় মেতে উঠেছে রাজকুমারী বাবলি। fucking choti

——দারুন খেলা——

কাকুর গরম জিভটা যেন সঠিক স্থানটা খুঁজে পেয়েছে। পুসি হোলের ওপর নির্লজ্জ্ব বেহায়া জিভটা বারবার ঘষা খাচ্ছে আর বারবার কেউপে উঠছে বাড়ন্ত শরীরটা! উফফফফফ চোখ আর সামনে নেই, উল্টে ওপরের দিকে উঠে গেছে কখন! প্রচন্ড উত্তেজনা আর নানান সব মুহূর্ত মাথায় কিলবিল করছে আর শরীরে অন্য এক মানুষের জিভের ঘর্ষণ! সাথে ফিঙ্গারিং! যেকোনো মহিলার মাথা খারাপ হয়ে যাবে।

উফফফফ ইশ বার বার কিসব নোংরা চিন্তা মাথায় আসছে আর সেই চিন্তার আগুনে ঘি ঢালার কাজ করছে কাকুর জিভটা। হ্যা হ্যা ওটা কাকুরই জিভ! হোক শরীরটা আত্রেয়ীর কিন্তু ওর মধ্যে এখন যেন সুবিমল কাকুর আত্মা ভর করেছে! নইলে কোন মেয়ে মানুষ ওতোটা বিশ্রী ভাবে জিভ চোদা দিতে পারে? এতো ঠিক কাকুর বলা কথার মতন! fucking choti

– উফফফফফ আহ্হ্হ সোনারে তোর বাড়ি আসছি আমি এই রাতেই। আর পারছিনা। তোকে দিয়ে না চোষালে আমার ঘুম হবেনা আজ আঃহ্হ্হ! তুই চুষে, চটকে খেলিস এটা নিয়ে আর আমি তোকে নিয়ে খেলবো। আহ্হ্হ! আসবো নাকি?

– ইশ কাকু! এসো না প্লিজ! দেখো আমারও কেমন করছে নিচেটা! উফফফফ প্রচন্ড ভেজা লাগছে! কি করবো কাকু?

– আহ্হ্হ আঙ্গুল ঢুকিয়ে দে না! তোর যা আঙ্গুল তিনটে ঢুকিয়ে দে। আমি হলে আমার একটাই যথেষ্ট ছিল। ইশ আহারে আমার বাবলিটা এইভাবে কষ্ট পাচ্ছে! কই দেখি সোনা কেমন অবস্থা? তোর পুসিটা দেখা।

উত্তেজনা তখন অন্য মাত্রা পেয়েছে মেয়েটার মগজে। তাই তো আর এক বিন্দুও না ভেবে বালিশে হেলান দেওয়া ফোনটার সামনেই দু পা ফাক করে কোমরটা হাওয়ায় তুলে নিজের শরীরের নিম্নঙ্গের মধ্যভাগ ক্যামেরার সামনে নিয়ে এলো। ক্যামেরার মধ্যে দিয়ে সেই দৃশ্য গোগ্রাসে গিলতে লাগলো সুবিমল নামক এক পিশাচ! তার ওই ভয়ানক উগ্র ধর্ষকপ্রেমী চোখ দুটোর নিষ্ঠুরতা দেখে যেন আরও উত্তেজনা বেড়ে গেলো কচি মেয়েটার! fucking choti

– আঃহ্হ্হঃ উম্মমমমমম শ্রুপপপপপপ উম্মম্মম্ম আহ্হ্হ এতো পুরো রসে মাখামাখি করে ফেলেছিস মনা আহহহ! উমমমমম আরেকটু কাছে আয় সোনা

কাকুর কথা মতো ঐভাবেই এগিয়ে গেলো প্রিয়াঙ্কা ক্যামেরার একদম সামনে আর একহাতে ভর দিয়ে অন্য হাত দিয়ে যোনিটা দু আঙুলে ফাঁক করে ভালো করে দেখালো ক্ষুদার্থ পিশাচটাকে। আর বাবার সেই বন্ধুরূপী দানবটাও তখন একটা কাজ করলো। প্রিয়াঙ্কা অমন করে পুসিটা ফোনের ক্যামেরার সামনে আনতেই সেও মুখ খুলে জিভ বার করে সেটি ক্যামেরার সামনে নাড়তে লাগলো ওই যোনিকে উদ্দেশ্য করে। প্রিয়াঙ্কা দেখছে ওর পায়ের মাঝে ওর পুসির জায়গায় কাকুর মুখ আর কাকুর জিভ চেটে দিচ্ছে ওর পুসি।

এতো দারুন খেলা! যেন কাকু সত্যিই মুখ দিচ্ছে ওখানটায়। চোখের সামনে চলতে থাকা বীভৎস দৃশ্যটা যেন ওর প্রতিটা অঙ্গে ঝাকুনি দিয়ে গেলো। আহ্হ্হঃ হোক না ফোনের মাধ্যমে, তবুও তো এটা সত্যিই। সত্যিই ওর যোনি এটা আর সত্যিই ওটা কাকু আর তার নোংরামি! উফফফফফ আর যেন আটকানোর রাস্তা নেই নিজেকে। না আর আটকানো যায়না কিছুই!

– আহ্হ্হঃ কাকু!! উমমমমম আহ্হ্হঃ আস্তে প্লিস আহ্হ্ আস্তে খাওনা প্লিস. fucking choti

– চুপ একদম চুপ কর! আমায় আমার কাজ করতে দে! নইলে উমমমমম শ্রুপপপপ উমমমমম ল্যাল ল্যাল উমমমমম

বাড়াটা নিজের থেকেই কাঁপছে হাতের সাহায্য ছাড়া। সেটা অনুভব করতে করতে গুদ খেয়ে চললো সুবিমল কাকু। সে যেন ভুলেই গেছে বাবলি নেই ওখানে। সে চুষে চেটে চলেছে বন্ধুর মেয়ের কচি গুদ। ভার্চুয়াল হলেও দারুন মজার ব্যাপার তো।

– আহ্হ্হ কাকু প্লিস! আমার কেমন করছেএএএএএ!! আহ্হ্হঃ প্লিস মুখটা সরাও! আমার প্রেসার পেয়ে যাচ্ছে!

কাকুকে উত্তেজিত করতে কথাটা বললেও যেন ওর শরীরই ওকে দিয়ে এটা বলালো। কারণ কেন জানি ওর সত্যিই ওরকম একটা ফিল হচ্ছে।

– উম্মম্মম্ম প্রেসার পেলে আটকে রাখিস না! বার করে দে! উম্মমমমমম শ্রুপপপ আহ্হ্হ

– কিন্তু কাকু আহ্হ্হঃ! তুমি মুখ না সরালে কিকরে যাবো বাথরুমে!

– বাথরুমে কে যেতে বলেছে? এখানেই কর বিছানার ওপর! আমার সামনে! আমার মুখের ওপর! fucking choti

অন্য কোনো সময় এমন কিছু শুনলে রাগে ঘেন্নায় হয়তো আর জীবনে কথা বলা তো দূরের কথা মুখই দেখতে চাইতো না সে এমন লোকের কিন্তু এই ঘন রাতে এমন বিপদজনক মুহূর্তে কাকুর মুখের এই নোংরা কথাটা প্রিয়াঙ্কার চোখ বড়ো করে দিলেও প্রেসার আরও বাড়িয়ে তুললো। উফফফফ! কিসব বলছে বাবার বন্ধুটা!

– না প্লিস এমন কোরোনা! আমার ওখান থেকে মুখ সরাও কাকু প্লিস আহ্হ্হঃ আমার খুব জোর পেয়েছে

– তাই!? তাহলে আর দেরী কেন বাবলি মা আমার! দে দে দে! আমার মুখে ছেড়ে দে। আমার খুব তেষ্টা পেয়েছে রে সোনা! জল নেই কোথাও! তুই তুই তুই দে! দেদ্দে.. দে

উত্তেজনায় গলা জড়িয়ে যাচ্ছে লোকটার। বাবলির কাছের বায়না করে লোকটা নিজের মুখ একেবারে ক্যামেরার সামনে এনে হা করে অপেক্ষা করতে লাগলো। উফফফ এমনিতেই ক্যামেরার খুব সামনে মুখ আনলে সকলকেই বিদঘুটে ভয়ানক লাগে আর সেখানে তো পিশাচ নিজেই হা করে অপেক্ষায় মগ্ন! কি ভয়াবহ দৃশ্য!

– কাকু প্লিসস! নাহহহহহ্! fucking choti

– আহ্হ্হঃ করে ফেল সোনা… করে ফেল বিছানায়! যেভাবে ছোটবেলায় বাবা মায়ের ওপর করে দিতিস সেভাবেই কাকুর মুখে মুতে দে!

এই বলেই লোকটা আবার হা করলো। কতটা বিকৃত নোংরামিতে ভর্তি এ লোকের মস্তিস্ক কিন্তু এটাই যে প্রিয়াঙ্কাকে আরও পাগল করে তুলছে। লোকটার সব কথা মানতে ইচ্ছা করছে কিন্তু কোথাও যেন কেউ আটকাচ্ছে ওকে। যেন বারবার সাবধান করছে না না না কাকুর কথা শুনিস না! ডোন্ট পি! নো ডোন্ট!

– আহ্হ্হঃ কাকু আমি…. আমি বাথরুম যাচ্ছি কাকু

– ফোন ফোনটা সাথে নে। আমাকেও তোর সাথে নিয়ে চল তোদের বাথরুমে।

ইশ! তারমানে নাছোড়বান্দা কাকু আজ ওকে লজ্জাকার পরিস্থিতে ফেলেই থামবে। বলে কিনা ফোন সাথে নিয়ে যেতে। কিন্তু তখনি এটাও মাথায় থেকে যায় কাকু ওর সাথে ওর বাথরুমে! আজ আর অন্যদিনের মতন একা উঠে হিসু করবেনা ও, আজ ওর বাবার বন্ধুও ওর সাথে বাথরুমে ঢুকবে! এটা মাথায় আসতেই আবারো কি যে হলো প্রিয়াঙ্কার… ঠোঁট দিয়ে একবার নখ কামড়ে তারপরে কাকুর কথামতো ফোনটা হাতে নিয়ে ঘরের লাগোয়া ছোট বাথরুমে ঢুকে গেলো ও। fucking choti

ঠিক যেন অঞ্জন বাবুর কন্যা রাতের বেলা ল্যাংটোপটু হয়ে বাবার বন্ধুর হাত ধরে তাকে নিয়ে ওর বাথরুমে ঢুকে গেলো। বাবা জানতেও পারলোনা তার মেয়ে আর তার বিশ্বাসী বন্ধু তাকে ও তার স্ত্রীকে লুকিয়ে আরও অশ্লীল নোংরামি উপভোগ করবে এবার!

 

Leave a Comment