দুষ্টু মা | BanglaChotikahini – New Bangla Choti

ছোট বেলায় বাড়ীর পাশের মাঠে দুপুরে করে খেলতে যেতাম, যদিও বড় দাদারা খেলতো, আমি বসে থাকতাম কখনো কখনো বল কুরিয়ে দিতাম আমার দিকে এলে। তখন বয়স কতো হবে উম পাঁচ কি ছয়।। পাড়াতে আমার বয়সের ছেলে কম ছিল তাই আমার ছুটির সময় মাঠের দাদাদের সাথেই কাটতো। দুপুরে যেতাম আর সন্ধ্যার অনেক আগেই ফিরতে হত মায়ের বকুনির ভয়ে।। দাদারা খেলতো নয়ত ছেলে কম থাকলে বসে আড্ডা দিতো। সেরকম একদিন ই মাঠে গিয়ে হতাস হলাম দাদারা আসেনি.. রবি দাদা আর অয়ন দাদা বসে গল্প দিচ্ছে। আমায় দেখে অয়ন দাদা বলল ” কিরে তুই আজও চলে এসেছিস। রোজ রোজ আসিস তোর মা বকে না? ”
তামি বললাম ” পড়ে নিলে আর বকে না, আর বাবা থাকলেও বকে না ”
অয়ন দাদা বলল ” কাকু বাড়ি আছে নাকি ”
আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম।
রবি দাদা এবার এক চোখ মেরে অয়ন দাদাকে বলল ” বুঝলি অয়ন নির্ঘাত সোমা কাকিমাকে ঠাপাচ্ছে।
অয়নদা বলল ” ওফ জিও কাকু ” বলেই দুজনে খুব হাসতে লাগলো। আমি না বুঝলেও দেখাদেখি দাঁত বার করতে লাগলাম।। রবি দাদা আবার বলল ” মালটা এই গরমে ভর দুপুরে ঠাপ খাচ্ছে ভাবতে পারছিস ” …..
অয়ন দা হাসতে হাসতে আমাকে বলল ” হ্যাঁরে কাকিমা তোকে আদর করে? ”
আমি একটু লজ্জা পেলাম বললাম ” হাঁ ” ..
রবি দাদা বলল আয় এখানে বসে গল্প করবি আয়।
এমনিতে তেমন কেউ ডাকে না তাই কাছে ডেকে মাঝে বসতে বলাতে খুসি হয়েই বসলাম।। অয়নদা কাতুকুতু দিতে ছটফট করতে লাগলাম।
রবি দাদা বলল আরে অয়ন থামনা, তারপর আমাকে বলল ” তোর মাকে কাকু আদর করে? ” আমি নিস্পাপ ভাবেই বললাম ” হুম করেতো। ” অয়নদা বলল কিভাবে আদর করে
আমি বললাম ” ওই তো হাত বুলিয়ে দেয় ” রবি দাদা বলল ” তুই কখনো কাকিমাকে ঠাপাতে দেখেছিস? ” আমি বুঝলাম ই না কিছু।। অয়নদাদা রবি দাদা কে বলল ” ওই ওকে এসব বলিস না বাড়ি গিয়ে বলে দেবে। ” আমি পড়ে থাকা তাস গুলো দাদারা যেমন ভাবে ফাঁঠে তেমন করতে করতে ওদের কথা শুনতে লাগলাম, মাকে নিয়ে কথা হচ্ছে বুঝতাম কিন্তু খারাপ ভালো এসব কোনো ধারণা ছিল না রোজ ই তো দাদারা গল্প করে……..
রবি দাদা বলতে লাগলো ” যাই বলিস অয়ন, কাকু দেখে দেখে বিয়ে করেছে মাইরি.. দিন দিন গাঁড়খানা যা হচ্ছে ওফফ!! ” সেদিন বুঝলিতো ভোরবেলা ছাদ থেকে দেখলাম সোমা কাকিমা ফুল তুলছে ওদের বাগানে।। সুধু গামছা জড়িয়ে কি মাল মাইরি কোনো রকমে পাছাটা ঢাকা উপরে বগলের নিচে দিয়ে জরানো। বুকের ওপর মাই গুলো ওফ্”
অয়নদাদা কথার মাঝেই বলল ” fuck সোন না তাহলে আরে পরসু রে বাড়ি ফিরছিলাম অটোতে কাকিমা সামনে বসে, আমি পিছনে।। বাঁদিকের হাত দিয়ে ওপরের রডটা শক্ত করে ধরে বসেছে, বগলটা আয়নাতে স্পষ্ট বুঝলিত একেই sleeveless blouse.. ওইরকম চওড়া বগলে হালকা ছাঁটাই করা চুল।। পাড়ার পাউলি দাম পুরো ” দাদারা হাসতে লাগলো।। আমাকে এবার রবি দাদা বলল ” আসু তোর মা আজ কি পড়ে আছে রে ”
আমি বললাম ” জামা ”
দাদা বলল ” জামা মানে শাড়ি তাই তো!? ”
আমি মাথা নাড়লাম ” হুম ”
বলল এই গরমেও শাড়ি পরে থাকে? কখন না পড়া অবস্থায় দেখিসনি?
বললাম রাতে তো দেখেছি।। মা একবার পড়ে গেছিল বাবা রাতে তেল মালিশ করে দিছিলো।।
অয়নদাদা বলল ” তুই জেগে ছিলি? ”
রবি দাদা পাস থেকে আস্তে করে বলল ” see they fuck in front of there son ”
আমি রবি দাদার কথা বুঝলাম না অয়ন দাদাকে বললাম ” ব্যাথা করলে লাগে তো তাই মার আওয়াজে আমার ঘুম ভেঙ্গেছিল ” রবি দাদা বলল তোর বাবা কি করছিল
আমি বললাম ” ওইতো বাবা মার বুকে মালিশ করে দিছিলো ” অয়ন দাদা বলল ” fuck, i want that juicy tits bro ” তারপর বলল তো তোর মা পুড়ো নেংটো ছিল? ” এবারে আমি একটু লজ্জা পেলাম কারন নেংটো কথাটার কোথাও যেন লজ্জার সাথে মিলে আছে। বললাম ” না না ” আমার কোমড় দেখিয়ে বললাম ” এই ওব্দি তো।। মা রাতে ভয় পায় তাই বাবা জরিয়ে থাকে’ বাবা বলেছে আমাকে।। ”
অয়ন দাদা রবি দাদাকে বলল ” দেখেছিস সোমা কাকিমা রাতে ও চোদন খায় আর ঐই ভর দুপুরেও চোদন খাচ্ছে।। রবি দাদা হঠাৎ বলল ” চ না দেখে আসি।। অয়নদাদা হাসতে হাসতে বলল ” তুই কি আসুর সাথেই কাকিমাকে ঠাপানো দেখতে যাবি নাকি আর তোর কি মনে হয় সোমা কাকিমা উঠনে ঠাপ খাচ্ছে যে গেলেই দেখতে পাবি।। রবি দাদা ” বলল দাঁড়া একে একটা পানু দেখাই ” । অয়নদাদা বলল ” বাড়ি গিয়ে বলে দিলে আর তোর মা জানতে পাড়লে, বড় কাকিমা ডিলডো পড়ে এসে তোর পোঁদ মারবে বাঞ্চদ।
আমি বুঝলাম না কিন্তু পোঁদ কথাটা শুনে আর আদের হাঁসাহাঁসি দেখে হাসতে লাগলাম।।
রবি দাদা বলল ” দুর বাল দেখাইতো।। বলে ফোন টা অন করে মাঠের মাঝেই বসিয়ে দিল।। আমি উল্টো দিকে ছিলাম সাউন্ড আস্তেই ছিল।। ঠাপ ঠাপ ঠাপ শব্দ মাঝে মাঝে আঃ উঃ।। রবি দাদা বলল এই দেখ একটা জিনিশ আগে দেখেছিস কখন…
বড়ো ফোন বেশ।। দাদাদের মতো একটা ছেলে একটা মেয়েকে কোলে নিয়ে বসে খালি গায়ে।। ফোনটা দুহাতে তুলে চোখের কাছে নিয়ে এসে বললাম ” কি করছে ”
রবি দাদা বলল ” কে বলতো এটা ”
আমি বললাম ‌ ” কে ”
বলল ” আরে আমাদের সোমা কাকিমা, তোর মা ” আমি দাদাদের দিকে তাকিয়ে বললাম দাঁত বার করে না বললাম
দাদা বলল তুই জানিস না ” তুই পড়া না পারলে তোকে মারে তো? তেমন ই তোর মা সাজা পাচ্ছে তোকে মিছিমিছি মারে বলে।
তুই রাতে এরম আওয়াজ শুনেছিস তো। ”
আমি শুনেছিলাম তাই মেনে নিলাম দাদারা ঠিক।। বললাম ” মা কিছু পড়ে নেই কেন.. রবি দাদা বলল এটাকে বলে ” পোঁদ মারানো ” কি দিয়ে মারে বলতো
আমি বললাম ” কি দিয়ে? ”
দাদা বলল তোর নুনু আছে?
আমি লজ্জা পেলাম। বললাম হুম
বলল এটা বড়ো হলে লাঠির মতো হয়.. আমাদেরও আছে।। এটা দিয়ে তোর মা’র পোঁদে মারা হচ্ছে। তোকে যাতে এমনি এমনি না আর বকে তাই জন্য বুঝলি।। অয়ন দাদা হাসছিল। মুখ নামিয়ে চোখ ভয়ানক করে বলল ” তোর মাকে এসব কিচ্ছু বলবি না কিন্তু না হলে রে তোর মা খুব খুব রেগে যাবে ”
.. আমি একটু ভয় পেয়ে বললাম ” হুম ”
রবি দাদা অয়ন দাদাকে বলল চলনা যাই. অয়ন দাদা না না করতে লাগলো আর বলল ” ‌ এমন করছিস যেন পোঁদ উঁচুিয়ে তোর জন্য বসে ”
রবি দাদা আমাকে বলল ” সোন তোকে কাল থেকে আমাদের সাথেই খেলতে নেব কিন্তু আমার কথা শুনলে তবে।। আমি তো ভিশন খুশি। বললাম হাঁ.. বলল এখানে বস এখানে অয়নের সাথে গল্প কর আমি আসছি।। বলে চলে গেল তবে ঢুকলো আমাদের বাড়ির গেট দিয়ে।। আমি সামনের মাঠে খেলি বলে মেন গেট খুলে আসি..
মেন গেট খোলা থাকলে কল ঘরের সিডি দিয়েও তিন তলায় ওঠা য়ায়। আমি আর অয়নদাদা গল্প করতে লাগলাম।। অয়নদাদা বলল। ” আচ্ছা তুই তোর মার মাই চুষিস আর??
আমি গর্বের সাথে ই বললাম ” অ্যাঁ আমি বড়ো হয়ে গেছি আগে খেতাম ” দাদা বলল ধুর বোকা বড়োরাই তো ওরাকম তোর মার মত ডাঁসালো মাই চাটতে চায়।। আমি কিছু বললাম না।। দাদা বলল তোর মাকে বলবিনা কোনো কিছু মারবে কিন্তু.. আমি বললাম ” কেনো মারবে ”
দাদা বলল এ বাবা তুই বুঝলিনা! তোকে যদি সবার সামনে মারে তোর খারাপ লাগবেতো সেরকম ই সবার সামনে যদি তোর মার পোঁদ মারা হয় তোর মা’র ও তো খারাপ লাগবে তাইনা।। তাই এসব বলবিনা ঠিক আছে।।..
আরো বেশ কিছুক্ষন পর রবি দাদা ফিরল।। অয়ন দাদাকে বলল ” fuck man you play with this kid.. and there i see his mom fucked ” অয়নদাদা কৌতুহল হয়ে বলল ” really? ” এখনো ঠাপাচ্ছে? ” রবি দাদা বলল না শেষ হতেই এলাম ইসসসসসসস আরো আগে গেলে হতোরে।। চাপ নেই কিছুটা ফোনে রেকর্ড করেছি।। পাঠিয়ে দেব।।
এবার রবি দাদা আমার দিকে বলল.. আসু কিরে বাড়ি যা তোর মা বকবে নয়ত।। Your mom have such a beautiful ass, ”
দাদারা বসে ছিল
আমি বাড়ি চলে এলাম দরজা খুলে ঢুকে হাত মুখ ধুইলাম।। বাবা বাথরুমে বোধহয়।। মার রুমে গেলাম মা শুয়ে, শাড়িটা উরু অব্দি তোলা ব্লাউস খাটে ওপাশে মা হাত তুলে হাই তুলতে তুলতে মাই জোড়ার মাঝখানে গুটিয়ে কাপড় টা দিয়ে খুব অলশ ভাবে কোনো রকমে বোঁটা দুটো পর্যন্ত টেনে ঢাকতে ঢাকতে বলল ” কিরে খোকা হাত মুখ ধুয়েছিস ” ।।
আমার কাছে সারাদিনটা অন্য দিনের মতোই সাধারণ লাগল।

This content appeared first on new sex story Bangla choti golpo

This story দুষ্টু মা appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • এক ভাই এক বোন
  • চুদে চুদেই দিন কেটে গেল – দুই
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-৪
  • আমাকে রুহির আববা চুদলো
  • বলা পাল: ইলেকট্রিক মিস্তিরির চোদোন খাওয়া

Leave a Comment