দ্বিতীয় পর্ব • Bengali Sex Stories

নিজেকে সামলে তাড়াতাড়ি ওই ঘরে ছুটে যায় নিয়তি। কামোত্তেজিত বিভাস এই ঘরেই থাকে। উফফ এই সময় ই তিন্নির ঘুম ভাঙ্গার ছিল।ওই ঘরে গিয়ে তিন্নির মুখে মাই গুঁজে দেয় নিয়তি কিন্তু মেয়ের কান্না থামে না। থামবে কি করে তার স্তনে তো আর কোন দুধ অবশিষ্ঠ নেই। দেওর পো কে নিংড়ে দিয়েছে নিজের স্তন ভান্ডার। ফিডিং বোতলে দুধ খাইয়ে তিন্নির ক্ষুদা মেটাল নিয়তি। বৃষ্টি এখন ধরে এসেছে, বিভাস ও বেরিয়ে গেছে। সন্ধ্যার বেশি দেরি নেই। আজ নিয়তি একটা কথা বুঝতে পেরেছে রামুর মা ঠিক ই বলে, বিভাস কে দিয়াই মেটাতে হবে তার শরীর জ্বালা। সে জানে আজ রাতেই সে সতীত্ব হারাবে। আজ যদি বিভাস ওকে না পায়, প্রয়োজনএ ধর্ষণ করতেও পিছ পা হবে না। সেও আজ নিজেকে বিলিয়ে দিতেই চায়। অধীর আগ্রহে সে অপেক্ষা করতে লাগল।

তাড়াতাড়ি রাতের খাবার তৈরি করে নিয়তি ঘরে ফিরে এল। ঘড়ির কাঁটায় ৯ টা বাজল। এখনো বাড়ি ফেরেনি বিভাস। এদিকে বৃষ্টি আবার শুরু হলো। কে জানে কিভাবে ফিরবে ছেলেটা। রাতের খাবার খাইয়ে তিন্নিকে ঘুম পাড়ানোর চেষ্টা করতে লাগল নিয়তি, প্রতিদিন বুকের দুধ খাইয়ে মেয়েকে ঘুম পারলেও আজ আর বুকের দুধ দিল না। সে জানে বাছুর যেমন গাভীর বাটে দুধ খোজে সেভাবেই আজ বিভাস চুষবে ওর স্তনের বোঁটা। তিন্নি কিছুক্ষনের মধ্যেই ঘুমিয়ে পড়ল, ঘড়ির কাঁটায় ১০ টা, এখনো বাড়ি ফেরেনি বিভাস। এবার একটু চিন্তাই হলো নিয়তির। এত রাত তো করেনা ছেলেটা। বারান্দায় গিয়ে দাড়াল, বুকটা বেশ ভারী লাগছে, মেয়েকে না দেওয়ায় দুধে ভরে উঠেছে দুটি বুক। কিন্তু বিভাস ফিরে যদি ওর কাছে না আসে।

এমন সময় গেট এ আওয়াজ শোনা গেল, বাবুর এতক্ষনে ফেরার সময় হল, ” কোথায় ছিলি এতক্ষন? এই বর্ষা বাদলের দিনে এত রাত কেউ করে?”
“এই নোট আনতে একটা ফ্রেন্ড এর বাড়ি গেছিলাম জেঠিমা”,বিভাস উত্তর দেয়।
“রান্না ঘরে খাবার ধাকা আছে, খেয়ে নে, আবার মেঘ ডাকছে, বৃষ্টি আরম্ভ হবে, কারেন্ট চলে যেতে পারে,,,” নিয়তি নিজের ঘরে অপেক্ষা করতে লাগল, বিভাস খেয়ে এসে নিজের ঘরে গেল।

নিয়তির অস্থিরতা বাড়তে লাগল, যা ভেবেছিল তেমন কিছু তো হলো না।বাইরে বিদ্যুৎ চমকাচ্ছে, যে কোন মুহুর্তে কারেন্ট যাবে। এমন সময় বিভাস ঘরে ঢুকল,” জেঠিমা আমায় একটা কাঁথা দাও তো, রাতে শীত করবে।” ” এখন তো কথা নামানো হয় নি, তুই বরং আজ এই ঘরেই শুয়ে পর, নিয়তি বলল।ঠিক এই সময় বিরাট একটা বাজ পড়ল, কারেন্ট গেলো।

বিভাস কথা না বারিয়ে জেঠিমার বিছানায় উঠল। সে জানে আজ রাতেই সে কৌমার্য বিসর্জন দিতে চলেছে তার পরম পূজনীয় জেঠিমার কাছে।
বাজ পড়ার শব্দে তিন্নি কেদে উঠল, নিয়তি মেয়ের দিকে ঘুরে বাম বোঁটা তুলে দিল মেয়ে র মুখে, কান্না থামিয়ে চো চো করে মাই টানতে লাগল তিন্নি।

এদিকে বিভাস নিজেকে কন্ট্রোল করতে পারল না, পেছন দিয়ে হাত দিল জেঠিমার নরম দুধে। গায়ে একটা শিহরণ খেলে গেল নিয়তির। ধীরে ধীরে মাথা তুলে, জেঠিমার বুকে মুখ গুজে দিল বিভাস, গভীর অন্ধকারে টানতে থাকল জেঠিমার দুধে ভরা ডান মাই টা। নিয়তির দুটো স্তন এখন তার দুই সন্তান চুষছে।

নিয়তির মনে পরে গেল রিনির কথা, রিনি নিয়তির বড় মেয়ে, রিনি হওয়ার সময় ওর বুকে খুব দুধ হত, রিনির বাবা প্রতি রাতে ওর বুকের দুধ খেত এভাবেই। এভাবেই তার শরীর টা বাবা মেয়েকে ভাগ করে দিতে হতো। কিন্তু ওর বর ও এত সুন্দর করে মাই চুষতে পারত না। কিন্তু বিভাস এর চোষণ ওকে অন্য সুখের জগতে ভাসিয়ে নিয়ে যাচ্ছে। একটু পর তিন্নি ঘুমিয়ে পড়লে সে বিভাস এর দিকে ফিরে শুল, বিভাস ওর দুটো স্তনের মাঝখানে পাগলের মত মুখ ঘষতে লাগল। নিয়তির স্তন দুটি সত্যিই খুব সুন্দর, আজ বিভাস এর কান্ড দেখে ওর তিন্নির বাবার কথা মনে পড়ে গেল। রিনির বাবাও খুব দুধ পাগলা ছিল।

রিনির জন্মের পর নিয়ম করে স্বামীকে ব্রেস্ট ফিডিং করাত নিয়তি।প্রতিরাতে রিনি ঘুমানোর পর রিনির বাবা নিয়তির ওপর হামলে পরে বুকের দুধ খেত। দুটো মাই একদম নিঃশেষ করে ছার ত। ” জেঠিমা,,,,তোমার বোঁটা গুলো কি বড় বড়,” বিভাস এর গলায় তৃপ্তির সুর।” তোর ভালো লেগেছে বাবা,,, খা মন ভরে খা জেঠিমার বুকের দুধ।” গভীর রাতে দুই নরনারী আদিম সুখে মত্ত। ওদিকে দুধ খেতে খেতে বিভাস এর ৯ইঞ্চি বাড়া খাড়া হয়ে নিয়তির দুই পায়ের মাঝে গুতো মারতে লাগল। বিভাস জেঠিমার গায়ের ওপর পা তুলে জেঠিমা কে আঁকড়ে ধরতে লাগল।

নিয়তি বুঝতে পারল, বিভাস আজ ওর পুরো শরীরের ওপর দখল নিতে চাইছে। বিভাস এর বাড়া লোহার রডের মত শক্ত হয়ে গেছে। বিভাস হাত ঢুকিয়ে দিল জেঠিমার গুদে। আস্তে আস্তে আঙ্গুল দিয়ে গুদ এর পাপড়ি মলতে লাগল। নিয়তির গুদ এর জল খসতে লাগল। ” আয় বাবা তোর জেঠিমার গুদ ফালা ফালা করে দে,, তোর ঘন বীর্যে আমায় পোয়াতি কর,, কামোত্তেজনায় নিয়তি গোঙাতে লাগল। এবার বিভাস আস্তে করে ধোন টা জেঠিমার গুদ মুখে সেট করল। নিয়তির বরের ধোনের সাইজ ছোট ও সরু হওয়ায় নিয়তির গুদ এখনো যথেষ্ট টাইট। বিভাস জেঠিমার দুটো স্তন দুই হাতে খাবলা দিয়ে ধরে, এক ঠাপে ৯ ইঞ্চি বাড়া যোনি তে প্রবেশ করাল।

নিয়তি : উফফ বোকাচোদা ছেলে, দিলি তো আমার গুদ টা ফাটিয়ে।
বিভাস: সারা জীবন তো জেঠুর লঙ্কা বাড়ার ঠাপ খেলা। আজ আমার এই আজগর সাপ দিয়ে তোমার খানদানি গুদ চুদব।
নিয়তি: চোদ খানকীর ছেলে

জেঠিমার ডবকা মাই দুটো দুহাতে চেপে ধরে ঠাপ দিতে লাগল বিভাস। তার কত দিনের স্বপ্ন আজ পূরণ হচ্ছে শুধু সে জানে। সেই কবে থেকে জেঠিমার এই নধর শরীর টাকে সে চোখ দিয়ে গিলে খাচ্ছে সেটা সে নিজেই জানে। জেঠিমা যখন নিচু হয়ে ঘর মুচত তখন তার ওই নরম ফর্সা স্তন দেখে কত যে বিছানায় ঘষে মাল ফেলেছে সেই সাক্ষী শুধু তার কোলবালিশ।

আজ সে তার স্বপ্নের রাণীকে তার শরীরের নিচে ফেলে ভোগ করছে। সে আজ আর এই পৃথিবীতে নেই।
পাঠক গণ জেনে থাকবেন, আমাদের জীবনে প্রেম ভালোবাসা, বিয়ে এসব সাধারণ ব্যাপার, প্রায় প্রত্যেক মানুষের জীবনেই আসে। কিন্তু এই নব যৌবনে নিজের স্বপ্নের রাণীর কাছে ভার্জিন হারানোর গৌরব সবার কপালে থাকে না।
প্রায় মিনিট পনের সে এক নাগাড়ে চুঁদে চলল তার পরম মমতাময়ী জেঠিমা কে।

এদিকে নিয়তি ও আর পারছে না,,,, তার এই বয়সে এত দীর্ঘ যৌণ মিলনের আনন্দ সে লাভ করেনি। মনে মনে সে আজ রামুর মাকে শতকোটি প্রণাম জানায়।

দীর্ঘ চোদনকলান্ত বিভাস এবার নিয়তি দেবীকে জড়িয়ে ধরে, আস্তে আস্তে লিংগ সঞ্চালন বন্ধ করে। ওর ধোন কিন্তু এখনও লোহার মত শক্ত হয়ে গেথে আছে নিয়তির গুদে, এবার বিভাস ওর মুখটা নামিয়ে আনে জেঠিমার কমলার কোয়ার মত ঠোঁট দুটিতে। চুক চুক করে চুষতে থাকে নিয়তির অধর মধু। বিভাস এর বুকের পেষণে পিষ্ঠ হতে থাকে নিয়তির স্তন দুটি।

নিয়তি এখন অর্গাজম এর দোরগোড়ায়, জীবনে প্রথম বার সে পেতে চলেছে অর্গাজম এর স্বাদ। কিন্তু বিভাস এর মন এখন জেঠিমার ঠোঁট ছেড়ে বুকে নেমে এসেছে। বাছুর যেভাবে গাভীর বাট পানায় সেভাবেই খাচ্ছে নিয়তির বুকের দুধ। আস্তে আস্তে বিভাস এর সুতীব্র শোষণ এ শেষ হতে চলেছে ওর বুকের দুধের ধারা। এখন যদি তিন্নি জেগে যায়, ও দুধ পাবে না, কান্নাও থামবে না। এই লীলাখেলা সমাপ্ত করা যাবে না। তাই বাধ্য হয়ে বিভাস কে একটু তারা দেয় সে,,,
“বাবারে ,,, থামলি কেন তোর জেঠিমার গুদ এর কুটকুটানি যে এখনো সাড়ে নি,,,,সমুদ্র মন্থন শুরু কর আবার।” ইঙ্গিত বুঝতে দেরি হয় না বিভাস এর, এবার জেঠিমার দুটো বোঁটা একসাথে করে মুখে নিয়ে শুরু করে চরম গাদন। এভাবে পাক্কা আরো কুড়ি মিনিট চোদার পর কাপুনি দিয়ে জেঠিমার বাচ্ছাদানি তে বীর্য্যপাত করে বিভাস, আর একই সময়ে রাগ মোচন হয় নিয়তির।

পরবর্তী অংশ আগামী পর্বে,,,,

Leave a Comment