দ্য বিগ প্রাইজ – Bangla Choti Kahini

প্রিলুড – মা’কে ভালোবাসার দায় 

আমার পোয়াতি ফেটিশ আছে, আমি স্বীকার করি। এটা একটা জীবনভর ফেটিশ কিন্তু আমি জানি এটা নিয়ে আমি জন্মেছি। অবশ্যই এটা আমি স্বীকার করি ২১ বছরের একটা ছেলের জন্য স্বাভাবিক না একদমই। এমন একটা ছেলে যার ভার্সিটিতে ক্রিকেট প্লেয়ার হিসেবে সুনাম আছে, ছাত্র ভালো এবং গোটা তিনেক মেয়ের সাথে সম্পর্কে জড়ানো শেষ। আমার মেজরিটি বন্ধুরাই এক সম্পর্কে জড়াতে ভয় পায় সেখানে আমি মনের ভেতর থেকে অনুভব করি যে একজন পুরুষ একজন নারীর সাথে সারাজীবনের ভালোবাসায় বুঁদ হয়ে আছে এর থেকে ভালো আর কি-ই বা হতে পারে। আজকালকার দিনে বলা চলে এমন চিন্তাচেতনা একরকম বিলুপ্তপ্রায়।

আপনারা হয়ত ভেবেও ফেলেছেন এসবের সাথে গল্পের ভূমিকা কি। যাক আসল কথায় আসই, আমার মায়ের নাম মনিকা, বয়স ৪০ এ পড়েছে মাত্র একজন সফল কর্মী এড ফার্মের। আমার চোখে সে দুনিয়ার সবচাইতে আকর্ষণীয়া নারী। ৫ ফুট ৬ এর ছিপছিপে আওয়ারগ্লাস ফিগারের অধিকারী, যা আমাকে আমার টীনেজ আমল থেকে বুঁদ করে রেখেছে। সত্যি বলতে ৩টে বান্ধবীর শরীরের মাঝে আমি খুঁজেছি ঠিক এই শরীরটাই কিন্তু আমি তো জানি এক পিসই আমার আম্মু। তার বাদামী গ্লেজি চামড়ার টোণের সাথে শরীরে স্পষ্ট ইয়গা করার ছাপ, বাবার সাথে ডিভোর্সের ১০ম এনিভার্সারীর প্রাক্বালে মায়ের সাথে আমার জীবনের প্রতম বিদেশ ভ্রমণে মালয়সিয়ার লাংকায়ির সমুদ্রপাড়ের হোটেলে এই এঙ্কাউন্টার আমার জীবনে জ্বলজ্বলে হয়ে থাকবে। আমি দিব্যি করছি ভাস্করের মত আমি আমার মায়ের ন্যুড ভাস্কর্য বানাতে চাই ঠিক যেমন রোমানরা তাদের উর্বরতার দেবীকে কুঁদে বানাতো।

এমনিতে আমি আর মা একরকম ওপেন সম্পর্কের মাঝেই ছিলাম। আমার ১১ বছরেই বাবার প্রস্থানে মায়ের ভেতরের আমূল পরিবর্তনে আমিও আমার বয়ঃসন্ধি পেরিয়ে এক অন্য মানুষে রূপান্তরিত হয়েছিলাম। ধুঁকে ধুঁকে শুরু করেও মা এখন একটা প্রেস্টিজিয়াস এড ফার্মের উচ্চ পদস্থ কর্মকর্তা। আমি নিঃসঙ্কোচে স্বীকার করবো মাকে সেক্সি টাইট টাইট বিজনেস স্যুটে দেখে খেঁচে খেঁচে মাল বের করে কতনির্ঘুম রাত আর প্রথম সকাল পার করেছি। আমার বয়ঃসন্ধিকালের ক্যাওটিক সময়কে ট্যাকল করেছি।

প্রথম চোদনের পরের সকালে আমাদের ঘুম ভাঙল কি এক অন্যরকম এফেকশন, অনেক অনেক চুমু আর ঘড় কাঁপানো হাসিতে। আমি খুব খুব খুশী আমার আল্টিমেট ফ্যান্টাসিকে এক বিছানায় পেয়ে, আমার আম্মুকে বিছানায় নিতে পেরে। আমি আমার কাম জীবনের সর্বোচ্চ খুঁটিতে পা রেখেছি আর সুধু তাই নয় যে প্যাশনে নিজের মাকে সারারাত ষাঁড়ের মত চুদে হোড় করেছি সেটা একপলক ভাবতেই মাথা বোঁ বোঁ করে উঠলো আমার।

কিছুক্ষণের মাঝেই রিসোর্টের শাও্যারের মাঝে আমরা এক অপরকে আবিষ্কার করতে ব্যাস্ত হয়ে পড়লাম। রুম সার্ভিসের মেয়েটি ঘর পরিষ্কার করতে করতে নির্ঘাত দেখে ফেলেছিল হট ওয়াটার স্টিমে ঢাকা ঘষ্টানো কাঁচে মায়ের নগ্ন শরীর ঠেসে আইই আইই শীৎকারে মায়ের ম্যাচিওর শরীর নাড়ানো। নাহ চুদছিলাম না তখন, ব্যাস্ত ছিলাম নিজের কন্সান্ট্রেশন দিয়ে মায়ের মেহগনি পোঁদের সুবাস আহরণ করতে। খুব চমৎকার লাগছিলো গরম পানি মায়ের পিঠের শেষভাগে বাঁক খেয়ে পূর্ন বাদামী পোঁদের গোলার্ধে বেয়ে বেয়ে আমার নাক মুখে এসে পড়ছিল। যদি ওই মেইডটি জানতো আমার জিভ মায়ের পুটকির কতটা গভীরে ওই মুহূর্তে গেঁথে রেখেছিলাম আমি, ও নির্ঘাত কাজ বাদ দিয়ে চুপ করে আমাদের লীলাখেলা দেখেই জেত। হয়তোবা আংলী করতেও ভুলতো না।

তারপর……

দিনের প্রথমার্ধ আমরা পান্তাই সেনাং বীচে কাটালাম, ব্রেকফাস্ট না করে ব্রাঞ্চই বলা চলে করে নিয়েছিলাম। সারাদিন আমরা রিয়েল কাঁপলের মত নানা ট্যুরিস্ট প্লেসে ঘুরে বেড়ালাম। মা’কে কিলার লাগছিলো পুরাই। সাদা শর্টসের পেছন দিয়ে যেন ফেটে বেরিয়ে আসতে চাইছিল মাংসের গোলা দুটো। মাথায় হ্যাট, চোখে সানগ্লাস, ঢিলা ট্যাঙ্কটপের ভেতরে উন্নত মাই যুগল উফফফফ। ভাবতেই পারছিলাম না হোটেলে ফিরে কি করবো ওই নরম গোলাগুলোকে নিয়ে।

একটা বিচসাইড ক্যাফেতে বসে আমরা লেট লাঞ্চই করলাম বলা চলে। আমি স্বামী-স্ত্রী টাইপ কথাবার্তায় সুইচ করলাম, মায়ের শেষ অবি-গাইনীএপনমেন্টে ডাঃ কি বলেছেন। উপরওয়ালা সহায় বলতেই হবে, এটাই আসল সময় যদি মা আরেকটি সন্তান চান, অবশ্যই সন্তানের গর্বিত পিতা হচ্ছি আমি। আমরা তৃপ্তির হাসি হাসলাম, এখন তো সময়, বাচ্চা বানাবার।

হোটেলের বাসে করে ফিরবার সময় আমি মায়ের কান আলতো কামড়ে বললাম, এই তুমি কি জানো যে আমি সারাদিন হা করে তোমার পাছার ছলকানির দিকেই তাকিয়ে ছিলাম।

মা মুচকি হাসল, উনার হাত আমার পয়ায়ের উপর রেখে আমার ঘাড়ে মাথা দিলো।

ফিস্ফিসিয়ে মা বলল, খুব ভালো লেগেছে সকালে যেভাবে আমার পাছা খেয়েছ। তুমি একটা পোঁদ-ম্যান।।

আমরা টুক করে চুমু খেলাম বাস হোটেলের গেট দিয়ে ঢুকতে ঢুকতেই।

আমাদের রুমের দিকে বেশ দ্রুত পায়েই আমরা এগিয়ে যাচ্ছিলাম। আমার নিজের তো বটেই মায়ের মাঝেও কামের পারদ জেগে উঠছিল। রুমের বিছানার পাশে আমাদের জুতো, আন্ডার গার্মেন্টস, আম্মুর ব্রা কালের সাক্ষী হয়ে পড়ে থাকলো আমাদের আসন্ন চোদনকলার। এই মুহূর্তে আমাদের রুমে আমার নগ্নবক্ষা মাকে নিয়ে চুমুতে চুমুতে ভরিয়ে বুছানায় এলিয়ে দিলাম আমি। মাথায় স্কেচ করা ছিল কি করে এই সন্ধ্যাটা পাড় করবো আমি, অবশ্যই একটা ভালো দামে। মা’কে এভাবে পেটে তো কম কাঠখড় পোড়াতে হয়নি এই মানবসন্তানকে।

খুব ভাল্লাগছিলো মা’কে নগ্ন দেখতে, মায়ের ঘাড় চকচক করছিলো। আমার হাত দ্রুত আম্মুর পেছনে চলে গেলো, কালো জি-স্ট্রিং এর ভেতরে আঙ্গুল চালিয়ে আমি অনুভব করতে থাকলাম মায়ের নরম থাই আর পাছার লদলদে মাংস। মাই গড, কি নরম আর লাস্যময়ী মায়ের চামড়া, পাকা আমের মত টসটসে, চুমু খাবার আর চাটবার জন্য একদম পারফেক্ট। আমি তাকালাম মায়ের থাইয়ের আর পাছার দিকে, বাদামী রিচনেস যেন ঠিকরে পড়ছে, আমার মনে হল মাল এখুনি পড়ে যাবে এই ঝলসানো সৌন্দর্যের দিকে তাকিয়ে থেকে।
পোঁদের মাপের কথা কি বলবো, দুটো পার্ফেক্ট গোলক একদম রাউন্ড শেপ। বড়, বেশ বড় কিন্তু মোটা বা অতিরিক্ত থলথলে না বাট মাই গড সঠিক সাইজ আর শেপের এক নিখুঁত সমন্বয়। আমি সবসময়েই লাস্যময়ী, বড়সড় নারী পছন্দ করে এসেছি, বয়ঃসন্ধিকালের স্পৃহা থেকে। আর এখন সেই স্বপ্নের কামনাময়ী শরীর আস্বাদন করে যাচ্ছি আহা।

হাঁটু গেঁড়ে বসলাম আমি মার সামনে, ইন্ডিয়ানা জোন্সের মত তাকিয়ে থাকলাম মায়ের পাছার বলগুলির দিকে যেন ওগুলো স্বর্ণের ট্রেসার, আমার কাছে তার চেয়ে বেশি কিছু। ছোট ছোট চুমু প্লান্ট করে দিতে থাকলাম মায়ের স্তনের আশেপাশে, নির্লোম তিরটিরে কাঁপতে থাকা পেটের উপর। হাতের তালুর ব্যাবহার চালু রাখলাম, টিপতে ব্যাস্ত রাখলাম মায়ের পাছার পাকা কুমড়োর মতদাবনাগুলোকে।

ওওওওওওফ, কি যে ভালো লাগে যখন তুমি আমাকে এভাবে টাচ করো, মা বলল।

নিজের ঠোঁট মায়ের ডান কোমরের মাংসের চাড়ে ডুবিয়ে আসতে আসতে আমার মুখ নামিয়ে নিয়ে আসলাম মায়ের পাছার ক্লিভেজের মুখে। বাদামী আম্মুর কিছুটা ডার্কার শেডের পাছার চেরার স্প্লিট দেখে আমি আটকানো একটা নিঃশ্বাস ছাড়লাম, একদম পিকচার পারফেক্ট মনে মনে আওড়ালাম। দুই হাত দিয়ে মায়ের জি-স্ট্রিং টানলাম, থংটা আলতো করে নেমে আসতে থাকলো আমি বিস্ফোরিত চোখে তাকিয়ে থাকলাম। দেখলাম কি করে ফেব্রিকটা নেমে আসতে থাকলো, মায়ের সোনালি চামরী পাছার মাংসল থাম বেয়ে বেয়ে, পাছার মাংস কিকরে উন্মোচিত হতে থাকলো বস্ত্রমুক্ত হতে পেরে। ছোট্ট ছোট্ট ডিটেইলও আমাকে ক্রমাগত উত্তেজিত করে যেতে থাকলো।

অহহহহহহহ বাবু, মা শিশিয়ে উঠলো।

প্রতি সেকেন্ডে সেকেন্ডে আমি আরও পোঁদ মানব হয়ে উঠতে থাকলাম। সবকিছুর বিনিময়ে মায়ের পাছা উপভোগের জন্য আমি প্রস্তুত হয়ে গিয়েছিলাম।

অফফফফফ খোদা! আমি ঢোক গিললাম মায়ের পাছা, কোমর আর থাই কাপড়মুক্ত হতে দেখে।

অবশেষে মুক্ত আমি আমার মায়ের পাছার বাম দাবনায় আলতো করে চুমু এঁকে দিলাম, নরম চামড়ায় নিজের অস্তিত্ব এঁকে দিয়ে।

ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম, আমি সিসিয়ে উঠলাম, প্রত্যেকটা চামড়ার বল টিপতে টিপতে অস্থির হয়ে গেলাম।

পয়া পিছলে মা বিছানার উপর লম্বা হয়ে নিজেকে স্থাপন করতে থাকলো, কিন্তু নিজের পাছা উঁচু করে রাখলও আমার সুবিধার্থে।

উউউউউউউউউউউউউউউউহ ফাক! মা চাপা শীৎকার দিলো, আমি সারা জীবন এভাবেই চেয়েছি।

আমার ভেজা চুমু মায়ের পাছার আনাচে কানাচে পড়তে থাকলো, ম্যারিনেট করতে থাকলো মণিকার প্রতিটা দাবনা, মায়ের ল্যাভিশ চামড়ার উপর দিয়ে তুর্কি নাচন নাচতে থাকলো আমার পাগলা জিভ। আমি “আমার পাছায় চুমু খাঁও” এই বাক্যের নতুন অর্থ রচনায় ব্যাস্ত হয়ে পরেছিলাম একদম আনকোরা নতুন এক অর্থ দিতে। উপুড় হয়ে লম্বা হয়ে শুয়ে থাকা আম্মুর ফুটে থাকা পাছা, পিঠ থাইয়ের পরিপূর্ণ সৌন্দর্য উপভোগ করতে পারছিলাম আমি। মায়ের পিঠের বাঁকানো খাদে মেরুদণ্ডের বাঁকে আভিজাত্যের ছোঁওয়া দেখে বিমোহিত হচ্ছিলাম আমি। পাছার গভীর গিরিখাদের ফাঁপা ভাব আর মাংসল কার্ভের আকেবাকে আমি চেটে যাচ্ছিলাম, খুব অন্যরকম একটা ফিল হচ্ছিলো। আম্মুর মাথা ডান বামে ছটফট করছিলো, অদ্ভুত এক মানসিক মধুর যন্ত্রণার পরমানন্দে।

ইয়েসসসসসসসসসসস, এভাবেই আমার বড় পাছা চেটে যাও সোনা, মা গরগরিয়ে আওয়াজ তুলল।

এই সিগন্যালে আমি মৃদ্যু গুঁতায় নিজের জিভ ঠেলে দিলাম মায়ের পাছার চেরার স্বাদ নেবার জন্য। নিজের মুখ, নাক ডুবিয়ে দিলাম আম্মুর ডার্ক, নাদুসনুদুস, দারুণ পোঁদের ক্লিভেজে।

অহহহহহহ বাবু, শ্বাস নে, সুধু শ্বাস নিয়ে যাও বাবু, মা ভিখ মাঙ্গলও যেন।

আমি অনুমতি পেয়ে গুঙিয়ে উঠলাম, নিজের মুখের দুইপাশে পয়ায়ের নরম বড় পাছার গোলকের চাপে নিজেকে সঁপে দিয়ে, আই জাস্ট লাভড ইট, এবসলুটলি। আমার মুখ গুঁজে রেখেছি আমার সারা জীবনের চাওয়ার মধ্যে। সেই পাছা যা আমাকে বার বার দেখে গিয়েছে, কত মানচিত্র এঁকেছি শাড়ী, কামিজ, লেগিংস, জেগিংস, পাজামাস, ডেনিম এর ভেতরে কেমন হবে দেখতে নিজের মায়ের পাছা, ওহ মাই গড আমার নাগালের ভেতর এখন।

আমার ক্ষমতার ভেতরে ছিল যতটুকু পারি মায়ের পাছার মাংসে চুমুর পর চুমু খেয়ে যাওয়া। নিজেকে ডুবিয়ে ফেলা সৃষটিকর্তার এই অপরূপ সৃষ্টির নিগুড়ে। আমি দুই হাতে আলতো চাপড় দিতে থাকলাম আম্মুর দুই দাবনায়, দেখতে থাকলাম মৃদ্যু তরঙ্গে কেঁপে কেঁপে উঠছে মায়ের পাছার মাংসল পাহাড়।

ভালো লাগছে, ভালো লাগছে তোমার পাছার ছেঁদায় শ্বাস নিতে? মা নির্লজ্জের মত জিজ্ঞেস করলো আমায়।

মায়ের সোনালি পাছার গভীরের চামড়া আমার চোখের নাগালে আসলো, ক্যারামেল কালারের পোঁদের দাবনাগুলোর ঠিক নিচেই মায়ের গুদের রাজকীয় গোলাপি পাপড়ি।

কি মাখনের মত স্মুথ মায়ের চামড়া, ৪০ বসন্তের বয়সের কোন ছাপই নেই। আম্মুর শুয়ে থাকার অঙ্গভঙ্গিতে পাছাটা ফুটন্ত পদ্মের মত মহা উত্তেজক ভঙ্গিতে আমাকে আসার জন্য আহবান করছিলো। আমি সময় নষ্ট করলাম না একেবারেই। ঝুঁকে প্রথমে হাল্কা চুমু খেলাম মায়ের গাঁড়ের বাম দাম্নায়, তারপর ডান দাবনায়। পাছার উপর হাল্কা ফিনফিনে লোমের আস্তরের উপর বুলিয়ে নিলাম নিজের জিভ। একদমই জোরে চাপ দেইনি কারণ চাচ্ছিলাম না এই অনবদ্য গোল ফর্মের আকৃতি নষ্ট করতে। তার উপর আমার খাঁড়া কান শুনতে পাচ্ছিল মায়ের সফট শীৎকার, আমার প্রতিটি ছোঁওয়ায়।

তুমি অসাধারণ, বিড়বিড়িয়ে বললাম আমি, চুমুর পড় চুমু প্রক্ষেপ করতে করতে মায়ের রোদে পোড়া বাদামী পাছায় নিজেকে এগিয়ে নিয়ে চললাম মায়ের লবণাক্ত পাছার চেরায়।

কিছুক্ষণ পরেই নিজের দুই হাত উঠিয়ে মায়ের পোঁদের ডবকা চর্বল দাবনায় বসিয়ে দিলাম যতক্ষণ না পর্যন্ত নিজেকে স্থাপন করতে পারলাম মায়ের পুচ্ছদেশ বরাবর। দুই তালু ব্যাবহার করে যতটা পারলাম ফাঁক করে ধরলাম নিজের জন্মদাত্রীর পোঁদের গোলক গুলো, নাগাল পেলাম নিভৃতে থাকা তার অনন্য সম্পদের দেখা।

ওহ ফাকিং শিট! এলোমেলো নিঃশ্বাস ছেড়ে পরম আগ্রহে আমার সেক্সি মা মনিকা অপেক্ষায় থাকলো পেটের ছেলে এরপর কি করে!
কয়েক ইঞ্চি দূর থেকেই আমি গরম ভাপটা টের পাচ্ছিলাম আমার মুখে, আর মা’র স্যাঁতস্যাঁতে পারফিউম ঘাম মেশানো গন্ধে আমার নাসারন্ধ্র পরিপূর্ণ হয়ে উঠছিল। জীবনভর ফ্যান্টাসি আর মা’কে কাছে পাবার চক্রান্তের সাফল্যে আমি আর আটকে রাখতে পারলাম না নিজেকে, ঝুঁকে গিয়ে আমার নাক মাত্রই কয়েক ইঞ্চি দূরত্বে মায়ের চকচকে তারার মত এক্সটিক পোঁদের ফুটোর উপর নিয়ে মন ভরে নাকে টানলাম আম্মুর পোঁদের নোংরা জংলি গন্ধ।

আমার মাথার রগে রগে পৌঁছে যাওয়া মায়ের ফেরোমনে ঠাসা স্যাঁতস্যাঁতে পোঁদের গন্ধে যেন আমার নার্ভের গোঁড়ায় নাড়া দিয়ে উঠলো। ওহ খোদা! নারীসুলভ, মেয়েসুলভ, অকথ্য ও চরিত্রহীন সেই গন্ধের নির্যাসে আমার ফুলে থাকা লাওড়ার গোঁড়ায় একটা সিগন্যালই পাঠাতে থাকলো, মদনজলে ভেসে ভেসে এটাই পোঁদ চোদার গন্ধ।

আরও টেনে ধরলাম মায়ের পোঁদের লদলদে দুই দাবনাকে, নিজের জিভ চালালাম সজোরে চেরার এমাথা থেকে ওমাথা। শুরু করলাম চেরার শেষভাগে যেখানে গুদের কষটে রসের স্বাদের পরিমাণ সর্বোচ্চ, আসতে আসতে ঘুরিয়ে ঘুরিয়ে নিজের জিভের কারুকার্য চালালাম মায়ের পেরিনিয়াম পেরিয়ে পোঁদের ফুটোর টক ঝাঁঝালো অংশে। মায়ের শরীরের কাঁপুনিটা টের পেলাম আমি, ঝাঁকি মেরে উঠলো যখনই আমার অধরদ্বয় মিলিত হোল আমার স্বপ্নের নারী, আমার আম্মুর শরীরের গোপনতম দরজায়, উনার পায়ুমুখে। আস্তে এবং ইচ্ছাকৃত ভাবে আমি পায়ুমুখকে ফ্রেঞ্চ কিস করতে থাকলাম ঠিক যেভাবে কিছুক্ষণ আগেই মুখে মুখ মিলিয়ে মায়ের সাথে চুমুতে ব্যাতিব্যাস্ত ছিলাম। প্রচণ্ড ভালোবাসায় নিজের জিভ দিয়ে নাড়িয়ে দিচ্ছিলাম পয়সার মত কুঁচকানো পোঁদের ফুটোয়। এই পাছা-পূজোর প্রথম থেকেই আমার মাথায় বার বার আসছিলো বছরের পর বছর চোখ দিয়ে গিলতে থাকা আর নাম না জানা কত রকমের ফ্যান্টাসি মণিকার, আমার আম্মুর রসালো পোঁদ নিয়ে।

পোঁদের ফুটোর স্বাদ ঠিক যেন আদিম, কিছুটা তিক্ত, গুদের মত আবার না, একদম অরিজিনাল। চালিয়ে দিলাম নিজের জিভ যতটা পারি গভীরে। সূচের মত তীক্ষ্ণ করে গেঁথে দিতে থাকলাম যতটা গভীরে যাওয়া যায়ে। আবার গভীর থেকে চালিয়ে ফিরে আসতে থাকলাম পোঁদের গর্তের মুখে। গোলগোল বৃত্তে কুঁচকানো অনুভূতি নিয়ে ঢুকিয়ে দিতে থাকলাম ভেতরের লাল মাংসে।

গ্রাজুয়াল্লি আমি বুঝতে পারছিলাম মা আমার মুখের বিপরীতে পাছা উঁচিয়ে উঁচিয়ে রেসপন্স করছে। ব্যাপারটা সূক্ষ্ম কিন্তু সত্যিই মা সাহায্য করছিলো আমাকে, উনার পোঁদকে জিভ চোদা করতে। গুদ থেকে আসা সরম ভাপের পরিমাণ অনেক খানি বেড়ে গিয়েছিলো আলরেডি, যেন রেডিয়েশনের মত আমার চিবুক আর গলার ওখানে বহ্নিশিখার মত জ্বালিয়ে দিচ্ছিল।

সময় থমকে গিয়েছিল যখন আমি গিলছিলাম মায়ের পুটকি। আপন মায়ের গাঁড়ের স্বাদ, গন্ধ, জমিনে একটা আবছা কুয়াশায় আমার জীবনে সেই মুহূর্তে আমার কাছে মূল্যবান শুধুমাত্র আমার মা আর মায়ের পশ্চাতদেশ।

শেষমেশ আর পারলাম না আমার ধনবাবাজির টনটনানিতে, অনেকটা অনুচ্ছুকভাবেই মায়ের পেছন থেকে নিজের ঠোঁটকে অবমুক্ত করলাম। তারার মত পুটকির ছেঁদাটার পঙ্কিলতা আর থুতুতে প্রলিপ্ত হিয়এ যেন আমার দিকে তাকিয়ে ছিল, কালচে গোলাপি একটা বক্তিমাভার ছায়া।

আমার এই পোঁদ লাগবে, আমার এই পোঁদ মারতেই হবে। আমার সহজ স্বীকারোক্তি, নিজেকে উঠিয়ে আনযিপ করে বস্ত্রমুক্ত করলাম।

হ্যাঁ হ্যাঁ, মা বিড়বিড়িয়ে বলল। ওর জেলির মত কোমর দোলাতে থাকলো আমার দিকে, আমি তাকিয়ে থাকলাম এক বুভুক্ষ পশুর মত।

ঘাড়ের উপর দিয়ে মা ফিরে তাকালও আমার দিকে। মায়ের হাল্কা পিঙল চুল এক চোখ ঢেকে রেখেছে তখনো।

তুমি চুদবে না এখন এটাকে বাবু? ফিস্ফিসিয়ে বলে উঠলো মা। কিছুটা ভীত, কিছুটা শিশুতোষ। তা যাই হোক, মায়ের মাঝে কোনভাবেই পজিশন চেঞ্জের কোন লক্ষণ দেখা গেলো না।

আমি কোনও জবাব দিতে পারলাম না, সুধু পারলাম নিজের হাতের তালুতে থুতু নিয়ে ধোনের মাথায় মাখিয়ে নিতে ওর যাত্রার প্রাক্বালে, মায়ের ফুলে থাকা পোঁদের দুই গোলকের ভেতরে সেধাবার আগে। মা নোড়ে উঠলো আমার খাড়িয়ে থাকা বাঁড়ার সাথে ওর পুটকির ছেঁদার প্রথম টাচে কিন্তু আমি সনির্বন্ধ থেকে কন্টিনিউ করলাম ওর ভেতরে ঢুকবার জন্য। আমার হৃদয় ঢাকের মত বেজে চলল, এই পরাবাস্তবতায় যেটা আমি সম্পন্ন করতে যাচ্ছিলাম। আমার অবাস্তব সপনো সত্যি হতে যাচ্ছিলো। ব্যাপারটা যতনা সেক্সিয়ার তার থেকেও ব্যাপারটা খুবই অন্যরকম। মনিকা, আমার জন্মদাত্রী আমাকে আজীবন সম্মাননা দিচ্ছেন উনার লাস্যময়ী পাছার অভ্যন্তরে প্রবেশের জন্য।

আমার ডান হাত দিয়ে আমার দণ্ডের ফুলে ওঠা মাথা আমি স্থাপন করলাম আমার মায়ের পুটকির গর্তের মুখে। পুরো প্রসেসটা যেন দমবন্ধ করে দেখছিলাম আমি, আমার মাথার ভেতরে ফিরে আসছিলো সেই সব ফ্যান্টাসির বিচ্ছিন্ন ছবিগুলো। কোমল শ্রদ্ধায় আর অঙ্গীকারে আমি ঝুঁকে নিজের সমস্ত ওজন প্রয়োগ করলাম পেছনে আমার জীবনভর অনুপ্রেরণা। আশঙ্কা আর বিস্ময়ের ছোট ছোট কম্পে কেঁপে উঠছিল পোঁদের প্রতিটি দাবনা আর মায়ের দুই হাত, চুড়ির রিনিঝিনিতে খামচে ধরেছিল বিছানার চাদর।

তোমাকে চাই, আমার চাই তোমার পুটকি মারা। আমি কেঁপে কেঁপে বললাম দেখতে দেখতে কি করে মায়ের পোঁদের মুখের চামড়া পরম ভালোবাসায় জায়গা করে দিতে থাকলো আমার বাঁড়ার বেগুনি মাথাকে।

উউউউউউউউউউউউহ ফাক বাবাই, মা ঘোঁত ঘোঁত করে নিঃশ্বাস আটকে বলে উঠলো যেন আমি তাকে হাজার ফুট উপর থেকে ধাক্কা মেরে ফেলে দিচ্ছিলাম এরকম যন্ত্রণা ক্লিষ্ট একটা মুখ নিয়ে। পরক্ষনেই নারী সুলভ উত্তেজনায় আমাকে বলে বসলো, কথা বল আমার সাথে, বল ক্যামন লাগছে তোমার, তোমার জীবনে প্রথমবারের সত্যিকারের পাছা মারা।

আমি জানতাম আমি বছরের পর বছরের বাঁধা আর ইন্সিকিউরিটির বিপরীত স্রোতে এগচ্ছিলাম এখন। আমি বিস্মিত হলাম, পোঁদের ছেঁদার বাহির দিকের রিঙের অনুভূতিতে, ঠিক যেন ঠাসবুনট আর প্রতিরক্ষার চাদরে ঢাকা। তারপরও আমি নিজেকে মনে করিয়ে দিলাম আমাদের দুজনেরই এটা প্রথম্বাদ, ভালোবাসা আর শ্রদ্ধায় না খেলে এগোবার কোনও গতি নেই। গতি স্তিমিত করে শ্বাস আটকে আমি তাকিয়ে দেখলাম আমার মায়ের পাছার বাগানবীথি, সঠিক বাঁকে বাঁকানো ঠিক যেভাবে আমি কল্পনা করে এসেছি অনেক অনেক কাল ধরে। অফফফফফফফ কি সুন্দরি আমার জন্মদাত্রী, ঠিক যেন প্রকৃতির তুলিতে আঁকা একটা তৈলচিত্র।

কিছুটা মুহুর্ত কেটে গিয়েছিলো অবশ্যই তারপর ফাইনালি আমি টের পেলাম ধোনের মাথা পপ করে ঢুকে গিয়েছে মায়ের পোঁদ নালীতে। দুজনেই পরমানন্দের ছোঁয়ায় খাবি খেয়ে উঠলাম যেন, সত্যিটা গিলতে কষ্টই হচ্ছিলো আমাদের অদ্ভুত সুন্দর এই অভিজ্ঞতা, পাছা চোদার অভিজ্ঞতা। আমি কম্পিত হয়ে উঠলাম যেইমাত্র আমার জননীর পুটকির গরম মাংসল পেশী মুড়িয়ে ধরলও আমার পুং দণ্ডটিকে। উপরে তাকিয়ে আমি এখনো নিজেকে বিশ্বাস করতে পারছিলাম না তাই বারবার ভালোবাসার দেব দেবীদের ধন্যবাদ দিতে থাকলাম আমাকে নিরবধি সম্মান অর্পণের জন্য এই সুন্দরি মহিলার গর্তে প্রবেশের নিমিত্তে।

আমি আস্তে আস্তেই আমার ফুটন্ত কাঠিন্য প্রবেশ করাচ্ছিলাম মা’র পুটকিতে, সতস্ফুর্ত ভাবেই ঠাপাচ্ছিলাম যতক্ষণ না পর্যন্ত মায়ের নরম পাছার অর্ধ গোলকদুটো আমার কুচকিদেশে চুম্বন না করছিলো। ব্যাপারটা যথেষ্ট শকিং ছিল পোদেলা রাস্তায়ে মায়ের ভেতর প্রবেশের, কি সহজেই না নিজের মলদ্বার খুলে আমাকে ভেতর নিয়ে নিলো আমার জন্মদায়ী মা।

ওহ আম্মু, আমি আবোল তাবোল বকলাম যেন। আমি তোমার মিষ্টি পাছার ভেতরে। আহহহহহহ

বড় পুরষ্কার তা কিন্তু পেয়েই গেলি বাবু, তাই না? মা নিচু গলায় উত্তর দিলো। পেয়ে গেলি আমার পাছা যার দিকে তাকিয়ে থাকতি বছরের পর বছর।

ওহ হ্যাঁ, উফফফ আমি মোহিত হয়ে খাবি খেয়ে বললাম কারণ মা কি করে জানলো আমার অনুভূতি। অনেক অনেক দিন ধরে।

আমার হাত ধরে থাকলো মায়ের সরু কোমর, টেনে নিয়ে আসলাম মা’কে ইচ্ছাকৃত ভাবেই আমার দিকে, নিশ্চিত করলাম মার পোঁদের যতটা গভীরে নিজেকে প্রতিস্থাপন করা যায়। মনিকা, আমার মা আইইইইইইইইইই করে বড় একটা খাবি খাওয়া শ্বাস নিলো, যেন মনে হল ঠাপের পড় ঠাপ নয়, গুলিতে ঝাঁজরা করে দিয়েছি ওকে। আর গভীরে যেতে পারছিলাম না আমি লক্ষ্যভেদের পর, কয়েক সেকেন্ড সময় থমকে ওভাবেই রইলাম, স্বাদ নিতে থাকলাম মায়ের বিজিত পোঁদের গরম ভাপ আর টাইট চাপের। যখন আবার ফিরতি ঠাপে সময় নিয়ে আস্তে করে নিজেকে কিছুটা বের করে আনলাম, আম্মুর পোঁদের জমিনের আনন্দদায়ক সুড়সুড়ি নিজের বর্শার ফোলার মত বাঁড়ার আগায় পরাস্ত করে, নিরাপদেই আমার বাঁড়া মহারাজ পোঁতা থাকলো মায়ের মলাশয়ের টাইট ছেঁদায়।

আমি বাবু, মা বলে উঠলো, নিজের অন্তর্বর্তি নারিস্বত্তার গোপনীয়তা ভেঙ্গে, কি যে ভালো লাগছে, উফফফফফফ খোদা, উউউউউউউউউউউউহ খুব ভালো, আমার চামকি পোঁদের ভেতরে।

মা একটা গভীরকণ্ঠি শীৎকার পাড়ল আমার পরবর্তী ঠাপে, আস্তে কিন্তু আবিষ্কারই খোঁচায় সংকল্পই প্রয়াসে কত ঘবিরে আমি আসলে যেতে পারি আমার মায়ের পাছার। মা নিজের ঘাড়ের উপর দিয়ে ফিরে আমার দিকে তাকালও, আমার মুখের অভিব্যাক্তি দেখার জন্য, আমার ক্যামন লাগছে ওর পাছার ভেতর নিজের মুগুর চালনা করে ঠাপের পর ঠাপে মা’কে বিছানায় গাঁথতে।

আমি কামড়ে পড়ে রইলাম, অনুভূতিতে ধুয়ে যেতে যেতে, কিভাবে মায়ের ম্যাচিওর পাছার ছেঁদা অশ্লীলভাবে আমার বাঁড়ার চারপাশে ছিপির মত আটকে পড়ে রয়েছে, পূজা করছিলাম মায়ের নজরকে, গর্বিত ভাবে তাকিয়ে রয়েছে আমার দিকে। আমার মনে হোল আমি অনুভব করতে পারছি ওর হৃদস্পন্দন, আমি এতোটাই গভীরে নিজেকে স্থাপন করেছি মায়ের শরীরে।

প্রতিবার আমি তোমার পাছার কথা ভাবি, আমি জাস্ট মাল ফেলতে চাই। আমি নির্লজ্জের মত মায়ের কানে কানে কানাকানি করলাম মায়ের পোঁদ থেকে আস্তে আস্তে নিজের নুনুটা টানতে টানতে

আমি কোনকিছুতেই মনোযোগ দিতে পারতাম না। শুধু এটা চিন্তা করেই তোমার পাছার স্বাদ কেমন হবে, তোমার গুদের গধ কতটা তীব্র হবে। ঠাপের পর ঠাপে মাকে পিষতে পিষতে জানালাম আমি।

মা ফিস্ফিসিয়ে বলল, আমি জানতাম তুমি আমার পাছার পাগল । এত বছর তারিয়ে তারিয়ে দেখেছিস আর এখন দেখ সত্যি সত্যি তুই আমার পোঁদ মেরেই দিলি।

এটা শুনেই আমার মাল পড়ে যাবার দশা হোল!

আমি আমার ল্যাওড়া বের করে আনলাম শুধু মুন্ডি পোঁতা থাকলো মায়ের পোঁদের জমিনে, তারপর কষে থাপ কশালাম। এভাবেই কিছুক্ষণ থাকলাম মায়ের নরম পোঁদের গরম ছেঁদায়, আমার উরুর মাংস স্পর্শ করলো মায়ের পাছার নরম মাংসের বেদী। আমার নিজের শরীর পিষতে থাকলাম মায়ের শরীরের সাথে যদি আরও গভীরে যাওয়া যায় ক্ষতি কি! তারপর আস্তে করে প্রত্যাহার করে নিচ্ছিলাম নিজের চামড়ার ডাণ্ডাটা চাচ্ছিলাম এই অবিশ্বাস্য চক্র যেন কভু শেষ না হয়।

আমাদের প্রতিবিম্ব ধরা পড়ছিল ঘরেরর আল্মিরায় সেঁটে থাকা লম্বা আয়নায় যেখানে আমার ঘর্মাক্ত পুরুষালি শরীরটা উঠানামা করছিলো মায়ের স্বাস্থ্যবতী মাদী শরীরের উপর। মাকে দেখে মনে হচ্ছিলো নিরুপায়, যেন আমি ইচ্ছের বিরুদ্ধে ভোগ করে যাচ্ছি আপন মা’কে, প্রতি শক্তিশালী ঠাপে মা’র পাকা শরীরটা দুলে দুলে উঠছিল। আমি এক হাতে মায়ের ঘাড় ঘুরিয়ে আয়নার দিকে করে দিলাম যেন শয়ে দেখতে পায় আমাদের চোদনলীলা স্বচক্ষে।

দেখ, আমি দৃঢ় অথচ নরম গলায় মাকে অনুরধ করলাম আমাদের প্রতিচ্ছবির দিকে তাকাবার জন্য, যেখানে তার ছেলের আয়না ছবি পায়ুকামে মত্ত তার মায়ের শরীরের ভেতর ভালোবাসার উত্তেজক বিছানায়।

দেখতে পাচ্ছো আমাকে, তোমার ভেতরে, তোমার গাঁড়ে নিজের বাঁড়া গোঁজা। আমি জিজ্ঞেস করলাম আয়নায় মায়ের চোখে চোখ মিলিয়ে।

মা মাথা নাড়ল মায়ের কুয়াশাচ্ছন্ন দুচোখ মিলল আমার সাথে আয়নার মাঝ দিয়ে। আমার কষ্টদায়ক ঠাপের পর ঠাপ নিজের পোঁদের গহ্বরে নিতে নিতে শরীরের প্রবল দুলুনিতে পিঙ্গল চুল এলোমেলোভাবে উড়তে থাকলো মায়ের শরীরের নৃত্যে মিলিয়ে মিলিয়ে।

প্লিজ বল আমাকে, তুমি আমার সবসময়েই জন্য আমার। আমি আবার থাপ কষালাম। নিজের নুনু মায়ের পুটকির শেষ মাথায় সমাহিত করে মায়ের মলদ্বারে ঝড় তুলে নিজের শ্রোণিদেশ মিশিয়ে দিলাম মায়ের উদার ফুটে থাকা পুচ্ছদেশে।

এক হাত আমার খালিই ছিল, আমি সেটা মায়ের নিচে পাঠিয়ে দিলাম। আমার আঙ্গুল মায়ের হাল্কা ফিনফিনে লোমের ঝাড় পেরিয়ে খুঁজে নিলো ভগাঙ্কুরের ছোট্ট মটরদানা আর গুদের দুই কোট.

শুধু তোমার, আমার চোখে চোখ রেখে মনিকা, আমার মায়ের সহজ স্বীকারোক্তি।

আম্মুর পোঁদের ছেঁদা আমার বাঁড়ার সবিস্তার আবদারে বাঁড়ার গোঁড়ার চারপাশে ছেপে বসলো, মায়ের পোঁদ পেশীর শলাকার ছিপির মত অংশ আমার নুনুর চওড়াতম অংশে আমার লাওড়ার শিকড়ে গেঁথে বশে গেলো ঠিক তখনই আমি আমার বাঁড়া দিয়ে মায়ের পোঁদের ভেতরে পুরোপুরি ভাবে নিজেকে স্থাপন করলাম। আমি বুঝতে পারছিলাম মায়ের গুদ কি পরিমাণ রসিয়ে রয়েছে। প্রতি ঠাপে নিজের বীচি জোড়া থপাস থপাস করে যে আছড়ে পড়ছিল মায়ের গুদের পাপড়িতে।

আর কোনদিন তোমার পাছা বন্ধ থাকবে না মা, এখন থেকে সবসময় এটা প্রসারিত থাকবে হয় আমার লালায় নাহলে আমার মালে। আমি সাবধানে মায়ের মুখ দেখে নিয়ে বললাম এক ই সাথে আমার বাঁড়া বের করে নিয়ে আবার গুঁজতে গুঁজতে মায়ের কোলোনে নিজের আগ্রহী উত্থিত বাঁড়া দিয়ে পূর্ণ করতে করতে। ঘড়ির কাতার মত করে মায়ের ভগাঙ্কুরে আমার আঙ্গুল চালাতে থাকলাম আমি, দেখলাম বিস্ফোরিত হয়ে মায়ের চোখ উলটে যাচ্ছে যেন ইলেকট্রিক শকের মত মায়ের মেরুদণ্ড বেয়ে মস্তিষ্কে পৌঁছে যাচ্ছে কামের চরম সিগন্যাল।

আরও, আউউউউউউউউহ আমার চোখে চোখ লক করে মা বলল। আমি বুঝলাম না মা কথা শুনতে চাইলো নাকি গুদে আংলি, কাজেই আমি দুটোই জারী রাখলাম।

আমার সারা জীবন ধরে আমি শুধু এটাই চেয়েছি। আমি বিজয়ীর মত ঘোষণা দিলাম আমার আঙ্গুলকে মায়ের গুদের পাপড়িতে আংলিরত রেখে রাগন্মচনের দ্বারপ্রান্তে মা’কে নিয়ে গিয়ে।

প্লিজ আরও। মা বিনতি করলো। আমি বুঝলাম মা চাইছে আরও নোংরা কথা আর গুদের মাঝে আমার কর্মকাণ্ড। আমি আমার আরেকহাত মায়ের নাকের নিচে নিয়ে এলাম।

এখন থেকে যখন তুমি সকালে উঠবে এই আমাকে পাবে যে তারিয়ে তারিয়ে তোমার বড় সেক্সি জুসি পাছা খাব, আমি কথা দিলাম।

মা ঘ্যাঙ্ঘ্যানিয়ে উঠলো আমার অন্দর বাহির করা প্রাণঘাতী ঠাপে আর আমি অনুভব করতে থাকলাম মা তিরটির করে কাঁপছে আসন্ন রাগ্মচনে।

আর রাতে যখন ঘুমুতে যাবে, আমার খাঁড়া বাঁশটা গোঁজা থাকবে তোমার অন্দরমহলে, আমি বলেই চললাম।

আমার ভেতরে? একজন অসচ্চরিত্র মাগীর মত মা ভিখ মাঙ্গল। ওহ খোদা আমার বড় ফাকিং পোঁদ!

তোমার রাজকীয় পোঁদ, আমার রানি। আমি গোঁ গোঁ করে বিপরীতে বললাম সাথে আমাদের মাংস থপাত থপাত করে বাড়ি খেতে থাকলো গাঁড় থেকে কুঁচকিতে।

ফাআআআআআআআআআআক আহহহহহ, মা চিৎকার করে ম্যাট্রেস খামচে মুষ্টিবদ্ধ করে অসহ্য পীড়নে গুঙিয়ে উঠলো। মনে হচ্ছিলো আমি মা নয়, কথা বলছি কোনও ভোগ্যপণ্য কিংবা খাবারের সাথে।

আমি শ্বাস ফেললাম, এই অপূর্ব চোদন লীলায় আমার মনে হচ্ছিলো আমি স্বর্গে ভেসে বেড়াচ্ছি এই কথোপকথনে। সেই আওয়াজ যা আমি শুনে ছোট থেকে বড় হয়েছই, এখন সেই আওয়াজ আমার মায়ের মধুর কণ্ঠ কথা বলছিল আমার সাথে একটা কামাসক্ত মাগীর মত। যা আমি আমার নুনু থেকে পড়া প্রথম মালের স্বপ্নদোষে থেকে চেয়েছি, আজকে নতুন আবিষ্কৃত হোল এক গোপন সত্য, মা ভালবাসে যেভাবে আমি খিস্তি খেঁউড় আউড়ে কথা বলি তাকে চোদবার সময়।
এই বড় রসালো পোঁদ, ভজনের মত গাইলাম আমি আমার প্রতি পুরুষালি ঠাপে আম্মুর জেলোর মত অস্থির হয়ে দুলতে থাকা পোঁদের মাংসল দাবনার দিকে তাকিয়েই থাকলাম। দেখে মনে হচ্ছে সারা দিন বেক করার পর বাদামী ফুলে থাকা কেকের মত উত্তাল দুটি দাবনা, খাবার জন্য একদম প্রস্তুত, আমি বললাম।

পুষ্টিকর তাই না? মা আওড়ালো উঠা নামা কণ্ঠে যেন আমার প্রতিটা ঠাপের তরঙ্গে মায়ের শরীরের স্কেল বদলে যাচ্ছে।

হ্যাঁ, আমি প্রত্যুতরে বললাম।

আমি আয়নায় ওর উলটে থাকা শরীরটা থেকে চোখ ফেরাতেই পারছিলাম না, মা ও এক দৃষ্টিতে তাকিয়ে ছিল। ধীরঠাপ কিন্তু শক্ত ও মজবুত, আর প্রতি ঠাপেই একটা গভীর শীৎকার গলা চিরে বেরিয়ে আসছিলো। মা’র ভগাঙ্কুর শক্ত হয়ে চিতিয়ে উঠলো এদিকে আমি স্পীড বাড়িয়ে দিলাম আঙ্গুলের চক্রাকার ঘুর্ননের, আতিশায্য বাড়িয়ে।

মা নিজের দুহাতে নিজের বিশালাকার স্তন খামচে ধরল আমাদের দুচোখ দুচোখে রেখেই। আমার মনে হচ্ছিলো এই গভীর সংযোগ আমাদের অজাচারীয় শারীরিক মিলনকেই ছাপিয়ে গিয়েছে। মা ইচ্ছাকৃত ভাবেই নিজের শরীরের পায়ুপথের পেশী দিয়ে আমার চোদন-দন্ড কে দোহন করে নিতে চাইলো তখনো আমাদের দুচোখ মানসিক অজাচারে প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের শরীরের একটি কোষও এই চোদারু মেজাজের বাইরে যেতে পারছিলো না আর সেকেন্ডে সেকেন্ডে যেন টা সহনীয় মাত্রার বাইরে চলে যাবার উপক্রম হয়েছিলো। আমাদের চোখে চোখ, মা ছেলে সম্পূর্ণ নগ্ন হয়ে এঁকে অপরকে শারীরিক আনন্দ দিতে মত্ত যেন অন্যরকম তীক্ষ্ণতায় সবচেয়ে অন্তরঙ্গতায় আমাদেরকে মুড়িয়ে নিয়েছে, যে গতিতে আমার পুরুষাঙ্গ মায়ের পাছার আঁকাবাঁকা গলিপথে যাতায়াত করছিলো তার থেকেও অনেক বেশি। 

আমি… আমি… মা গুঙিয়ে উঠলো, মার হ্যাযেল রঙা চোখ আমার চোখের মনিতে আটকে।

আমি ফীল করতে পারছিলাম মায়ের রাগমচোনের শিহরন, একটা অব্যাক্ত শিহরন যা তরঙ্গাকারে গুদ থেকে আমার বীচির থলিতে আছড়ে পড়ছিল। আমিও বুঝতে পারছলাম আমি টিকতে পারবো না বেশিক্ষণ। চেষ্টা করছিলাম মানসিকভাবে এই চোদনখেলায় এগিয়ে থাকতে, স্বর্গের সপ্তমে মা’কে উঠিয়ে নিয়ে আমি ঠাপ জারী রাখলাম।

আমি… মা আবারো গুঙিয়ে উঠলো, সিসিয়ে শীৎকারে মা চেঁচিয়ে উঠলো কাম করছিইইইইইইইইইইইইই, কয়েক সেকেন্ড পরেই বলল। খিঁচুনি রুগীর মত ঘর্মাক্ত মাংসল শরীরটা মোচড়াতে মোচড়াতে পাছার গোল পোঁদ ফাঁকা করে কাম করে দিলো। ওর হাঁটু কেঁপে উঠলো, নিজের মাদী শরীরের পুরো ওজন ম্যাট্রেসের উপর নামিয়ে দিয়ে মা হাফাতে হাফাতে গুদের পানি ছেড়ে দিলো।

আম্মুর পোঁদের ছেঁদা অসভ্যের মত আমার গাঁথতে থাকা বাঁড়ার উপর চাপ দিয়ে ধরল, আমাকে নিয়ে গেলো মাল ঢালার মোহনায়। আমি বলতে পারবো না ঠিক কি আমাকে এতো পরিপূর্ণ করে রেখেছিলো, সত্য হোল আমি আমার স্বপ্নের নারীকে মাত্রই একটা রাগমোচনের অনুভূতি দিয়েছি যে কিনা আমার মা আবার সেই মনিকাই নিজের পায়ুপথে আমাকে প্রবেশ করতে দিয়ে আমার মাল নিজের গু-গহবরে স্টোরের প্রস্তুতি নিয়ে রেখেছিলো। শেষ বারের মত একবার তাকালাম আমার মিষ্টি মায়ের সেক্সি শরীরের উপর, মা-সুলভ মাখন পোঁদের দাবনা চকচকিয়ে আছে ঘামের চিকন জেল্লায়।

এতোটুকুই প্রয়োজন ছিল, ওই বড় পাছার ছলকানি দেখে, আমার দিকে পিঠ দিয়ে গেঁথে নিচ্ছিল আমার প্রোথিত অঙ্গ, ঠাপে ঠাপে ঢেউয়ের পর ঢেউ লহরীর মত মায়ের চওড়া কোমর ছাড়িয়ে আমাদের দুই শরীরের মাঝে ভাগ হয়ে যাচ্ছিলো।

শেষ সমাপ্তি ঠাপে মায়ের নাম ধরে ওহ মনিকা অহহহহ, আহহহহ আম্মমুউউউউউউউউউ, মাই ডার্লিং মনিকাআআআ বলে গ্যালনের পড় গ্যালন গলগলানো সাদা বীজে মায়ের অপহৃত পুটকির গরম রাস্তায় রাঙ্গিয়ে দিতে থাকলাম আমি। আম্মুর একমাত্র প্রতিক্রিয়া ছিল বিস্মিত শীৎকারে রাগান্বিত হয়ে আঁচড়ে ধরে থাকা বিছানার সাদা কাপড়। এটা কোনও অত্যাচারিতের কিংবা ব্যাথাদায়ক চিৎকার ছিলও না বরঞ্চ একটি করুণাময় তৃপ্তি আর গভীর রাগমোচনের কাব্য। লক্ষ লক্ষ তারা আমার চোখে ভাসতে থাকলো ঠিক সেই মুহূর্তে আমি আমার বাচ্চা বানাতে সক্ষম বীজের ফোয়ারা ছুতাচ্ছিলামা আমার মায়ের বিগলিত পুটকিতে। দুই হাতে দলিতমথিত হচ্ছিলো একেকটি পোঁদের গোলক, নিজেকে বিঁধিয়ে দিচ্ছিলামা মায়ের শরীরের ভেতরে যতটা পারি। দড়ির পড় দড়ির মত সাদা ঘন তাজা বির্য ছিটিয়ে যাচ্ছিলাম নিজের গরম প্রানধারার অগ্ন্যুৎপাত ঘটাচ্ছিলাম। মন যেন পক্ষাঘাতগ্রস্ত হয়ে পরেছিল এক অপরূপ বাস্তবতায় আমি মাল খ্যাপন করছি আমার মা মণিকার মায়ুপথে, জমা করছি নিজের জিবনরস আমার মায়ের মলদ্বারে। মাথা ফাঁকা হয়ে আস্তে থাকলো আমার, নিজের ক্লান্ত শরীরকে আগুপিছু করতে করতে আমি বিধ্বস্ত গোলার মত নেতিয়ে পড়লাম আম্মুর ঘামে ভেজা পোঁদ-পিঠের উপর।

কিছুক্ষণ পর……

আমার নিচে, মা এখনো সহ্য করে যাচ্ছিলো নিজের ক্লাইম্যাক্সের আফটারশক, তার শরীর সিরসিরিয়ে কাঁপছিল যেন ঠাণ্ডা লেগেছে। আমার প্রতিটা লোডে মায়ের শরীরে খিচুনিগ্রস্ত কম্পনের মাত্রাতিরিক্ত অবস্থায় নিজের পোঁদের বেড় দিয়ে মাল ভরা পোঁদে সাঁতার কাটতে থাকা আমার তখনো শক্ত বাঁড়া চেপে ধরে রেক্ষয়েছিলেন মনিকা, পরম মমতায়। সর্পিল মুভমেন্টে আমরা বিছানার সাথে মিশে যাচ্ছিলাম আর মরণকামড়ে নিজের মাসল দিয়ে ধরে রাখা আমার দুর্বল বেগে মাল ছিটানো ধোনের উপ কর্ত্রিত্ত্ব পরায়ণ করে নিচ্ছিল আমার মা, ঠিক যেমন ছোটবেলা থেকে মাতৃস্নেহে আগলে রেখেছে আমাকে। পোঁদচোদনের কালবেলায়ই বা তার ব্যতিক্রম হবে কেন।

আমি করে ফেলেছি, যা আমি স্বপ্নে দেখে এসেছি আমার বয়ঃসন্ধি থেকে। আমি আস্বাদ গ্রহণ করেছি, চুদেছি আর মাল ঢেলেছি আমার মামনির পাছার গহীনে। আমার স্বপ্নে, ফ্যান্টাসিতে, খেঁচা কার্যক্রমে এই অর্জন হয়ে ছিলও অনেক আগেই আজ পূর্ণতা পেলো। এখন আমার নিচে পা ফাঁকা করে শুয়ে থেকে আমার আম্মু সুযোগ করে দিলো আমাকে উনার ঘাড় চাটবার জন্যে। আমার জিভ ঘুরে বেড়াতে থাকলো মায়ের নরম ভেজা চামড়ার উপরে। সন্ধ্যারাগ প্রতিষ্ঠাপন হচ্ছিলো আমদের ফিসফিসানিতে নিজেদের প্রতি অমর অখন ভালোবাসার ব্রতে তখনো আমি শিকড় গেঁড়ে নিজেকে প্রতিস্থাপিত করে রেখেছি আমারই মালে থই থই করা আমার মায়ের গরম পায়খানার রাস্তায়।

এভাবেই আমার ভেতরে থাকো, মা বলল এক আশাপ্রদ বেদবাক্যে।

আমি কোথাও যাচ্ছি না, কানে আর গলার বিউটি বোনে চুমু দিয়ে মা’কে আশ্বাস দিলাম।

আমরা জোড় বেঁধে রইলাম, পোঁদের গভীরে আমার বাঁড়া বপন করে, দুই শরীর মিলিয়ে এক হয়ে।

অসাধারণ ছিল, তুমি অসাধারণ ছিলে, ঠোঁটে ঠোঁট মিলিয়ে জিভে জিভে খেলা করে একটা গভীর চুমু খেয়ে আমার প্রেমিকা মা আমাকে বলল। আমি সবসময়েই এটা করতে চেয়েছি।

আমার বিশ্বাস হচ্ছে না কোনও পুরুষ আই মিন বাবাও এটা চায়নি। আমি বললাম নিজের অর্জনকে হজম করে নিতে নিতে। এটা কিভাবে সম্ভব তোমার এরকম খানদানি চামকি পাছা নিয়ে। আর পাছা না মেরেই কিভাবে এরকম ডাঁসা পোঁদ বানালে তুমি মামনি। উফফফ।

আমার খুব ভালো লেগেছে তুমি খাবারের সাথে তুলনা করে এই সেশনটাকে যেভাবে উত্তেজিত করে তুলেছ। ওহ খোদা ওটা অসম্ভব সেক্সি ছিল জান।

তোমার ভালো লেগেছে মনিকা যখন আমি চেটে দিয়েছি তোমার পোঁদে, তোমার গর্তের ভেতরে জিভ ঠেলে ঠেলে?

ওহ ইয়েসসসস ফাক, জাস্ট ওয়াও। কোথা থেকে শিখলে তুমি, অবাক বিস্ময়ে আমার দিকে তাকিয়ে মা বলেই চলল। একদম গভীরে চলে গিয়েছিলে তুমি, আমি ভাবতে পারিনি কোন পুরুষ এরকম নিষ্ঠা আর ভালোবাসার সাথে আমার পাছা খাবে, আই মিন একজনের পাছা। দ্য ফাক কিভাবে!!!

তোমার কোন ধারণাই নেই সেক্সি মা আমার। গলায় মধু ঢেলে বললাম আমি। তুমি পৃথিবীর সবচাইতে কামনাময়ী নারী যার আশা আমি করতে পারি।

যাহ দুষ্টু, অসভ্য একটা। আদুরে বেড়ালের মত আমার নিচে বিছানার চাদরের উপর মা আশ্লেষ জড়ানো গলায় নিজের মাদী শরীরটাকে এপাশ ওপাশ করতে করতে বলল। তখনো নিজের আচকানী পুটকির শান্ত গভীরতায় গোঁজা ছিল আমার আখাম্বা বাঁড়া।

★★★(সমাপ্ত)★★★

Post Views: 2

Tags: দ্য বিগ প্রাইজ Choti Golpo, দ্য বিগ প্রাইজ Story, দ্য বিগ প্রাইজ Bangla Choti Kahini, দ্য বিগ প্রাইজ Sex Golpo, দ্য বিগ প্রাইজ চোদন কাহিনী, দ্য বিগ প্রাইজ বাংলা চটি গল্প, দ্য বিগ প্রাইজ Chodachudir golpo, দ্য বিগ প্রাইজ Bengali Sex Stories, দ্য বিগ প্রাইজ sex photos images video clips.

Leave a Comment