নিষিদ্ধ দ্বীপ [৫]

Written by fer.prog

সকালে ঘুম থেকে উঠার পর থেকে দুপুরের কিছু পরে বাকেরের ফিরে আসা পর্যন্ত আহসান ওর মায়ের শরীরের সাথে লেগেই রইলো। মাকে সব কাজে সাহায্য করার পাশাপাশি একটু পর পর সাবিহার মাই দুটিকে পালা করে টিপে দেয়া আর সাবিহার দুই পায়ের ফাকের যোনিটাকে কাপড়ের উপর দিয়ে মুঠো করে ধরে চিপে দেয়ার কাজ চালাচ্ছিলো সে ক্ষনে ক্ষনেই।
সাবিহার কোন আপত্তি ছিলো না ছেলের এই সব সেক্সুয়াল কাজে, শুধু ভয় করছিলো কখন বাকের ফিরে আসে। দুপুরের পরে বাকের ফিরলে সাবিহা ওকে জড়িয়ে ধরলো, কি অবস্থায় ছিলো সে এতদিন সেটা জানলো। যেই জাহাজটা বাকের পেয়েছিলো সেটা থেকে যেসব মাল উদ্ধার করা যায়, তা তো করেছেই বাকের, কিন্তু জাহাজটা স্রোতের টানে এতো দূরে চলে গেছে, যে এখন সাগরের ভেলা নিয়ে ওটার কাছে যাওয়া খুব বিপদজনক, তাই আর কোন মাল উদ্ধার পাবার আশা নেই।
কিন্তু যা সে পেয়েছে, সেটা ও ওদের জন্যে মহাভাগ্য। সবচেয়ে বড় কথা হলো ওই জাহাজে বেশ কিছু কার্টুন ছিলো যার ভিতরে বিভিন্ন শস্যদানার বীজ আছে। এগুলি দিয়ে যদি কোনভাবে চাষ শুরু করতে পারে বাকের, তাহলে দ্বীপের জীবনটা ওরা বেশ শান্তিতেই কাটিয়ে দিতে পারবে। সাবিহার হাতের অবস্থা কি জানতে চাইলো বাকের। এরপরে বাকের খেয়ে নিয়ে ঘুমুতে নিজের মাচায় উঠে গেলো।
বাকের ঘুমিয়ে যাওয়ার পরে আর কোন কাজ না থাকাতে সাবিহা ছেলেকে নিয়ে সেই ঝর্ণার পারে চলে গেলো। ওখানে সাবিহার যোনির রস একদফা বের করে দেয়া আর আহসানের লিঙ্গের রস এক দফা সাবিহার পান করা হয়ে যাওয়ার পরে ওরা চলে এলো নিজেদের বাড়িতে। বাকের তখন ও ঘুমাচ্ছে।
সন্ধ্যের একটু পরে বাকের ঘুম থেকে উঠলো, এই কদিনের মারাত্মক পরিশ্রমে ওর শরীর খুব ক্লান্ত ছিলো। রাতের খাবার খেয়ে সে আবার ঘুমিয়ে পড়লো। রাতে বেশ কিছুক্ষন সময় সাবিহা ছেলের পাশে শুয়ে থেকে আবার স্বামীর পাশে গিয়ে শুয়ে গেলো।
এর পরের দুদিনের রুটিন একটু ভিন্ন ছিলো, প্রতিদিন দুইবার করে আহসানকে নিয়ে বাকের চলে যেতো দ্বীপের ওই প্রান্তে, যেখানে সে জাহাজ থেকে মাল এনে স্তূপাকার করে রেখেছে, সেগুলি নিজেদের বাড়িতে নিয়ে আসার কাজে ব্যস্ত রইলো বাপ ছেলে। বিকালে একটু সময় আহসান বিশ্রাম পাওয়ায় ওর মাকে নিয়ে ঝর্ণার ধারে যেতে চাইলো, কিন্তু বাকের মানা করলো আজ না যেতে।
এতে আহসান খুব ক্রুদ্ধ হয়ে গেলো, বাবা আর ছেলে এক দফা অনেকটা ঝগড়ার মত হয়ে গেলো। সেই ঝগড়ার প্রভাবেই আহসান বাপের উপর ক্ষিপ্ত হয়ে সে আর দ্বীপের ওই প্রান্তে গিয়ে মাল আনতে পারবে না বলে দিলো। মায়ের সামনেই সে বাবাকে এই কথা মনে করিয়ে দিতে ভুললো না যে, ওদের এই সব দুরবস্থার জন্যে বাকের একাই দায়ী।
এইসব বলে ঝড়ের বেগে আহসান বাড়ি থেকে বেরিয়ে সাগরের পাড়ের দিকে চলে গেলো। বাবা আর ছেলের মাঝে যেই মারাত্মক কথার যুদ্ধ হয়ে গেলো, তাতে বেশি বিমর্ষিত হয়ে গেলো সাবিহা। বাবার প্রতি ওর রাগ যে কেন এতো বেশি সেটা তো সে ভালো করেই জানে।
সাবিহা ওর স্বামীকে নরম গলায় বুঝাতে চেষ্টা করলো যে, ও বাচ্চা ছেলে, ওর সাথে রাগারাগি করা ওর উচিত হয় নি, আর ওকে দিয়ে এতো কাজ করানো ও বাকেরের উচিত না, কাজ করাতে হলে ওকে বুঝিয়ে নরম করে বলে কাজ করানো উচিত বাকেরের। আর এতো কাজের পরিবর্তে ছেলের কিছু আবদার ও ওর রাখা উচিত।
বাকের বিস্মিত হলো সাবিহাকে এভাবে ছেলের পক্ষ নিতে দেখে। ওর রাগ যেন আর ও বেড়ে গেলো সাবিহার কথা শুনে। সে সাবিহাকে ও দোষারুপ করতে লাগলো ছেলেকে এই সব পড়ালেখার নাম করে সময় নষ্ট করিয়ে ওকে দুর্বল করে তৈরি করার জন্যে। এতে সাবিহা নিজে ও ক্ষিপ্ত হয়ে গেলো বাকেরের উপর। যদি ও স্বামীর সাথে মুখে মুখে তর্ক করা বা গলা উচিয়ে কথা বলা, ওর স্বভাব বিরুদ্ধ, তাই সে বাকেরের সাথে কথা না বলে ওখান থেকে বেরিয়ে গেলো।
সাবিহার এই রাগ করে চলে যাওয়া বুঝতে পারলো বাকের, যদি ও নিজের রাগকে কোনভাবেই সে নিজের নিয়ন্ত্রনে রাখার অভ্যাস তৈরি করতে পারে নাই এখনও। ছেলে ও স্ত্রী দুজনের উপরই সে ক্ষিপ্ত হয়ে আছে। এই দ্বীপে আসার পর থেকে ওর ওর পরিশ্রমের কোন দাম দিচ্ছে না ওর ছেলে আর স্ত্রী, এটা ছিলো ওর অভিযোগ।
তিনজন মানুষ তিন দিকে বসে নিজেদের মনের রাগ কমানোর চেষ্টা করলো, যদি ও এই সব রাগ অভিমান চট করে শান্ত হবার মত নয়। বাকের বাড়ি থেকে বেরিয়ে ওর স্ত্রীকে খুজতে বের হলো, তখন সন্ধ্যা প্রায় হয়ে এসেছে। কারন বাকের জানে যে, সাবিয়াহ প্রচণ্ড অভিমানী মেয়ে ও, কোন কোথায় ওর মনে কষ্ট হলে সে সরাসরি কিছু বলবে না, কিন্তু দূরে কোথাও বসে কেঁদে বুক ভাসিয়ে দিবে। তাই দ্রুত সাবিহাকে বুঝিয়ে কান্না থামিয়ে বাড়ি নিয়ে আসার জন্যে সে নিজে থেকে এই উদ্যোগ নিলো।
সাবিহা বাড়ি থেকে বেশি দূর যায় নি, সুমুদ্রের পাড়ে মাটির উপর ঝুলে থাকা একটা বড় নারিকেল গাছের উপরে সে বসে ছিলো। একটু দূর থেকে বাকের দেখতে পেলো যে, সাবিহার সামনে ওর ছেলে ও আছে। ছেলে মাকে জড়িয়ে ধরে রেখেছে। বাকের একটু থমকে দাড়িয়ে গেলো।
সন্ধ্যার আকাশ এখন ও পুরো অন্ধকার হয়ে যায় নি। সেই আলো আধারিতে বাকের দেখতে পেলো যে আহসানের ঠোঁটে ঠোঁট লাগিয়ে সাবিহা চুমু খাচ্ছে আর আহসানের হাত ওর মায়ের বুকের সাথে, যেন সাবিহার দুধ টিপছে এমন মনে হলো। বাকের মাথায় হাত দিয়ে ওখানেই বসে পড়লো।
ওর অনুপস্থিতেই কি সাবিহা আর ছেলের মধ্যে এমন অবৈধ সম্পর্ক তৈরি হয়েছে?
এই প্রশ্ন বাকেরের মনে আসলো সবার আগে। কিন্তু ওর বিশ্বাস হচ্ছে না যে সাবিহা ওর এতদিনের শিক্ষা সংস্কৃতি ত্যাগ করে কিভাবে ওর সদ্য যৌবনপ্রাপ্ত ছেলের সাথে এভাবে চুমু খাচ্ছে, কিভাবে ওকে নিজের বুকে হাত দিতে দিচ্ছে? বাকের প্রথম রাগে ফুঁসে উঠলো, ছেলে আর স্ত্রীর প্রতি ওর রাগ যেন আর বেড়ে গেলো। ওর ইচ্ছে করছিলো ওদের সে খুন করে ফেলে এখনই।
পর মুহূর্তে ওর মনে হলো যে, এই দ্বীপে ওরা দুজন ছাড়া ওর নিজের বেঁচে থাকার সম্ভাবনা ও যে খুবই কম। আর দ্বীপে বেঁচে থাকার কথা যদি সে চিন্তা না ও করে, তাহলে একজন ওর দীর্ঘ জীবনের সঙ্গিনী, আর অন্য জন ওর নিজের সন্তান, ওর বংশের ধারক, বাবা হয়ে কিভাবে সে সন্তানকে খুন করে?
রাগে, দুঃখে, অভিমানে যেন ওর চোখ দিয়ে পানি আপনা থেকেই বের হয়ে গেলো। ওর নিজের চুল টেনে ছিঁড়ে ফেলতে ইচ্ছে করছিলো। কি করবে, চিৎকার করবে, নাকি ওদেরকে ধমকাবে, নাকি এইভাবে অক্ষমের মত বসে থাকবে? বাকের ভেবে পাচ্ছিলো না। ওদের মা ছেলের সম্পর্ক আর কতদুর গিয়ে ঠেকেছে, সেটা জানতে ইচ্ছে করছে ওর? সাবিহা কি পুরো ব্যাভিচারি হয়ে গেছে?
ওদিকে সাবিহাকে কাদতে দেখে আহসান জড়িয়ে ধরে ওর মাকে চুমু দিচ্ছিলো, ওর কিশোর বয়সের রাগ চট করে পড়ে যায়, কিন্তু ওর মাকে কাদতে দেখে ওর বাবার প্রতি রাগ আবারও বেড়ে গেলো। মাকে জড়িয়ে ধরে সান্তনা দিতে দিতে মায়ের দুধ টিপছিলো সে। ওভাবেই দাড়িয়ে দাড়িয়ে ওরা অনেকক্ষণ কথা বললো।
বাকের দূর থেকেই ওদেরকে ওভাবে বসে বসে দেখল অনেকটা সময়। পরে অন্ধকার হয়ে যাওয়ার পর ওর সামনে দিয়েই ওরা মা ছেলে হেঁটে বাড়ির দিকে গেলো, দুজনে দুজনকে এমনভাবে হাত দিয়ে জড়িয়ে ধরে রখেছিলো, যেন দুজন প্রেমিক প্রেমিকা। বাকেরকে ওরা দেখলো না অন্ধকারের জন্যে ও নিজেদের ভিতরে ডুবে থাকার জন্যে ও।
রাতে খাবার খেতে বসে সবাই গম্ভীর ছিলো। বাকেরের মনে বার বার ভেসে উঠছিলো ওদের মা ছেলের চুমু খাওয়ার দৃশ্য, সাবিহার দুধ টিপার দৃশ্য। সাবিহা যে কোন বাধা না দিয়ে ছেলেকে এসব করতে দিলো, এটাই মাথায় ঢুকছে না বাকেরের। রাতে বিছানায় শুয়ে বাকের আর সাবিহা দুজনেই ওদের নিজস্ব ভবানায় ডুবে রইলো।
ভোর রাতে যখন ভোরের আলো ফুটছে, তখন বাকের ডেকে তুললো সাবিহাকে। সাবিহা জানতে চাইলো, কেন, বাকের ওর সাথে সেক্স করতে চাইলো। মনে মনে বাকের যেন নিজের স্ত্রীকে নিজের করে নেয়ার জন্যে কোন উপায় খুজছিলো, সেক্স ছাড়া আর কিভাবে সে সাবিহার রাগকে ভাঙ্গাবে, বুঝতে পারছিলো না। সাবিহা স্বামীর আহবানে সাড়া দিতে দেরি করোলো না।
স্বামীর ঠোঁটে চুমু দিয়ে সাবিহা স্বামীর লিঙ্গ মুখে ঢুকিয়ে নিলো। যদি ও সে এই কাজটা খুব কমই করে, কিন্তু আজ এটা করলো যেন, বাকেরের মনের রাগ কমে, ছেলের উপর। বাকেরের জিদ কমানোর জন্যেই সাবিহা আজ স্বামীকে অতিরিক্ত কিছু ঘুষ দেয়ার চেষ্টা করলো এভাবে বাড়া চুষে দেয়ার মধ্যমে।
বাকের চিত হয়ে শুয়ে সাবিহার মাথাকে ওর তলপেটের উপর উঠতে নামতে দেখছিলো। বাকের আর সাবিহার মুখ দিয়ে চাপা কিছু গোঙানির শব্দ শুনে আহসানের ঘুম ভেঙ্গে গেলো। সে চট করে উঠে বসলো, যদি ও ওর ষষ্ঠ ইন্দ্রিয় ওকে বলছিলো শুয়ে থাকতে, ওর মা আর বাবা সেক্স করছে, সেটা ওর দেখা উচিত না, কিন্তু আহসান যেন নিজের মনের সেই কথার বিরুদ্ধে ফুঁসে উঠলো।
আহসান উঠে বসে মাথা উচু করে উপরের মাচার দিকে তাকাতেই দেখতে পেলো ওর মায়ের মুখে বাবার লিঙ্গটাকে। আহসানের চোখের সামনে থেকে লুকিয়ে যাওয়া বা বাকেরের লিঙ্গ মুখ থেকে বের করে ফেলার মত অবস্থা ছিলো না ওর। সাবিহার ও চোখে পড়লো ছেলে ওর দিকে তাকিয়ে আছে, সাবিহা এক মুহূর্ত থেমে গেলো, কিন্তু বাকের কিছু বুঝে ফেলতে পারে চিন্তা করে সাবিহা ওর মুখের কাজ চালিয়ে যেতে লাগলো।
আহসানের চোখে প্রথমে উত্তেজিত হয়ে যাওয়ার মত একটা দৃষ্টি দেখতে পেলো সাবিহা। কিন্তু ধীরে ধীরে সেই দৃষ্টিতে রাগ, ক্রোধ, অভিমান, অপমান যেন জমা হতে লাগলো। সাবিহা বুঝতে পারলো সে একটা ভুল কাজ করে ফেলেছে, ছেলের বাবার রাগ কমাতে গিয়ে তাকে যৌন সুখ দিতে গিয়ে ছেলের চোখে শত্রু হয়ে গেলো সে। এই মুহূর্তে বাকেরের আহবানে সাড়া দেয়া ওর উচিত হয় নি।
কিন্তু এই মুহূর্তে থামার ও উপায় নেই, বাকেরের লিঙ্গ পুরো উত্থিত হয়ে গেছে আর বাকের দুই হাত বাড়িয়ে সাবিহার দুধ দুটিকে টিপতে লাগলো। ওর মায়ের মুখে বাবার লিঙ্গ, মায়ের দুধের উপর ওর বাবার হাত যেন আহসানের ক্রোধের আগুনে ঘি ঢেলে দিলো। ওর চোখ দুটিতে আগুন জলে উঠতে দেখলো সাবিহা।
“আসো, আমার উপরে উঠে ঢুকিয়ে নাও…”-বাকের আহবান করলো সাবিহাকে। সাবিহা বাড়া ছেড়ে মুখ ঘুড়িয়ে বাকেরের দিকে ফিরে নিচু স্বরে ওকে বললো, “শুন, আহসানের ঘুম ভেঙ্গে গেছে…”। কথাটা শুনেই বাকেরের চোখে ও যেন একটা রাগ আর ক্রোধের আগুন জলে উঠলো।
সে রাগী গলায় সাবিহাকে বললো, “তো কি হয়েছে? আমি তোমার সাথে সেক্স করবো না? আমার লিঙ্গ ঢুকাও এখনই…”-বাকের যেন গতকালের সেই রাগী বাকের। আর পুরুষ মানুষ সেক্সের সময় রেগে গেলে কি হয়, সেটা জানে সাবিহা, তাই দ্রুত ওর কাপড় খুলে বাকেরের কোমরের দুই পাশে দুই পা রেখে ওর লিঙ্গ ঢুকিয়ে নিলো নিজের যোনিতে।
অনেকদিনের উপোষী যোনি যেন বাকেরের ওই ছোট লিঙ্গটাকেই মহাভোগ ভেবে আয়েস করে চাবাতে লাগলো। সাবিহার দুধ দুটিকে বাকের দুই হাত দিয়ে চেপে জোরে জোরে টিপতে লাগলো। যোনিতে লিঙ্গ আর দুই দুধে টিপন খেয়ে সাবিহার মুখ দিয়ে ছোট একটা সিতকার বের হয়ে গেলো।
আহসানের চোখে ক্রোধের মাত্রা যেন আর অবেরে গেলো মায়ের মুখের সিতকার শুনে। সাবিহা একবার ছেলের দিকে তাকালো, আরেকবার স্বামীর দিকে তাকালো। ও যে এখন দুই জনের কাছেই অপরাধি হয়ে গেছে, সে বুঝতে পারলো, বাবার কাছে অপরাধী, কারণ, ছেলে কেন ঘুম ভেঙ্গে ওদেরকে দেখছে, ছেলের কাছে অপরাধী, কেন সে বাবার চাহিদা পুরন করছে।
সব অপরাধবোধ মাথায় নিয়ে বাকেরের তলপেটের উপর নাচতে লাগলো সাবিহা। সেক্সের সুখের চোটে এখন বাবা আর ছেলের ক্রোধকে সে পাত্তা না দিয়ে নিজের চাহিদা পুরন করতে লাগলো। বাকের ও অনেকদিন পরে সাবিহার কাছ থেকে যৌন সুখ পেয়ে চোখ বন্ধ করে ফেললো। যদি ও বাকের যেভাবে শুয়ে আছে, তাতে আহসানের ওকে দেখে ফেলার সম্ভাবনা নেই, যদি না আহসান উঠে দাড়িয়ে যায়।
সাবিহা একবার ছেলের দিকে তাকিয়ে নিজের যোনিতে স্বামীর লিঙ্গকে ঘষে ঘষে দিচ্ছিলো। বাকেরের মনে গত সন্ধ্যায় দেখা ওর স্ত্রীর আর ছেলের দৃশ্যটা চাগিয়ে উঠলো। ওর মনে একটাই কথা কাজ করতে লাগলো, সাবিহাকে সে হারাতে পারবে না, সাবিহা যদি ওর কাছ থেক যৌন সুখ চায়, তাহলে ওকে সেটাই দিতে হবে ওর, যেভাবে হোক।
নিজের স্ত্রীকে সে নিজের ছেলের কাছে হারাতে পারবে না, সাবিহা ওর সম্পত্তি, তাই ওর উপর অধিকার আছে বাকেরের। এটা ছেলেকে বুঝিয়ে দিতে হবে এভাবেই। এই সব কথা কাজ করছিলো বাকেরের মনে। যতবারই ওর মনে পড়ছিলো যে সাবিহা ওর সম্পত্তি, ততবারই ও লিঙ্গ ফুসে উঠছিলো, আর সে নিচ থেকে তলঠাপ দিয়ে নিজের লিঙ্গটাকে সাবিহার আরও গভীরে প্রোথিত করে দেয়ার চেষ্টা করছিলো।
ওদের বাবা আর ছেলের মনে কি চলছে, সেটা সাবিহা ভালো করেই জানে, সেই জন্যে পুরো সেক্সের সময়টা সে চোখ বন্ধ রাখার চেষ্টা করছিলো, কিন্তু যতবারই ও চোখ খুলছিলো, সেটা সোজা আহসানের উপর গিয়ে পড়ছিলো।
প্রায় ১৫ মিনিট পরে বাকের গোঙাতে গোঙাতে সাবিহার যোনীর ভিতরে বীর্যপাত করলো। সাবিহার ও যোনীর রস বের হলো। দুজনের ঝড় থামতেই আহসান উঠে সোজা হয়ে দাড়িয়ে ওর মা-বাবা কারো দিকে না তাকিয়ে অনেকটা ঝড়ের বেগে মাচা থেকে নেমে গেলো।
সাবিহা ওর স্বামীর পাশে শুয়ে উপরের দিকে তাকিয়ে রইলো। বাকের এখন ও জানে না যে আহসান কি এখন ও তাকিয়ে আছে? তাই সে নিজে ও বেশ কিছুটা সময় শুয়ে রইলো। যৌনতার তৃপ্তি হওয়ার কারনে ওদের মা ছেলের উপর রাগ কিছুটা কমেছে ওর।
মনে মনে বাকের চিন্তা করলো, যে সে এই রকম পশুর মত আচরন কিভাবে করলো, জওয়ান ছেলেকে দেখিয়ে নিজের স্ত্রীর সাথে সেক্স, এটা মোটেই উচিত হয় নি ওর। রাতের অন্ধকার ছাড়া সাবিহাকে সেক্সের জন্যে আহবান করা ওর উচিত হয় নাই। কিন্তু সাবিহাই বা কিভাবে ছেলেকে দেখিয়ে ওর সাথে সেক্স করলো।
ওরা যেই সমাজে এতদিন বসবাস করে এসেছে, তাতে সাবিহার এই আচরন মেনে নেয়া যায় না। তবে কি সাবিহা ওর ছেলেকে নিজের যৌন সঙ্গী বানিয়ে ফেলেছে? উফঃ আর কিছু ভাবতে পারছে না বাকের। এ যে চরম অজাচার, পাপ, মায়ের সাথে ছেলের সম্পর্ক, কিভাবে এই পাপ করলো সাবিহা। বাকের একবার চিন্তা করলো যে, সাবিহাকে জিজ্ঞেস করবে যে ওর সাথে ছেলের সম্পর্ক কতদুর এগিয়েছে।
কিন্তু পর মুহূর্তে সে বুঝতে পারলো যে এটা হবে ওর জীবনের আরও একটা বড় ভুল। স্ত্রী যদি স্বইচ্ছায় নিজের ছেলের সাথে মিলন করে, তাহলে সেটা ওর দিক থেকে জিজ্ঞেস করে হ্যাঁ সুনার পর তো ওর মরে যাওয়া উচিত হবে। আর যদি ওরা মিলন না করে থাকে, তাহলে ও জিজ্ঞেস করার মাধ্যমে সে নিজেকে ওদের কাছে অপরাধি বানিয়ে ফেলবে। তাই বাকের ঠিক করলো যে, সে ওদের দুজনকে চুপি চুপি লক্ষ্য করবে যে ওরা কি করে।

মায়ের অধিকার নিয়ে বাবা ছেলের যুদ্ধ, বাবার লুকিয়ে দেখা

আজ দ্বীপের অন্য প্রান্তে যাওয়ার সময় বাকের ছেলেকে ডাক দিলো না, যদি ও ছেলে কাছেই ছিলো। সে শুধু সাবিহাকে বললো যে, সে দ্বীপের অন্য প্রান্তে যাচ্ছে, এই বলে রওনা হয়ে গেলো। সাবিহা ছেলেকে ডেকে ওর বাবার সাথে যেতে বললো।
আহসানের রাগ এখন ও ভাঙ্গে নি, তাই সে রাগী মুখে ওর মায়ের দিকে তাকিয়ে রইলো। বাকের ওর জিনিষ পত্র গোছগাছ করে নিচ্ছিলো যাওয়ার জন্যে, এই ফাঁকে সাবিহা এগিয়ে এসে ছেলের ঠোঁটে চুমু দিয়ে ওর কানে কানে বললো, “তুই তোর আব্বুর সাথে যা, উনার সাথে কথা বলার দরকার নেই, তুই চুপচাপ তোর কাজ করে আয়, আজ সাড়া বিকাল তুই আর আমি ঝর্ণার পারে কাটাবো, ঠিক আছে?”।
সাবিহার এই ছেলের ঠোঁটে চুমু দেয়া ও কানে কানে কিছু একটা বলে দেয়া নজর এড়িয়ে গেলো না বাকেরের। সে চুপচাপ নিজের পথে চলে গেলো। আহসান একটু দূর থেকে ওর বাবাকে অনুসরন করে চলতে লাগলো।
বাবা আর ছেলে কোন কথা না বলে পর পর দুইবার এই কাজ করলো, দুপুরের খাবারের পর সাবিহা ওর স্বামীর দিকে তাকিয়ে বললো, “আমি আর আহসান ঝর্ণার পারে যাচ্ছি, আমাদের ফিরতে দেরি হবে, তুমি তোমার কাজ করো, আমাদেরকে বিরক্ত করো না।”-এই বলে উঠে গেলো, বাকের জানে এই কথা দিয়ে সাবিহা বুঝিয়ে গেলো যা, সে স্বামীর অনুমতির তোয়াক্কা করে না, ওর যা ইচ্ছে সে তাই করবে, আর নিজের ইচ্ছেমতই করবে। বাকের যেন সেসবে নাক না গলায়।
তবে সাবিহা ছেলেকে নিয়ে বেরিয়ে যাবার সময় বাকের ওকে বললো যে সে আবার ও দ্বীপের অন্য প্রান্তে যাচ্ছে আরও কিছু জিনিষ নিয়ে আসার জন্যে। সাবিহা সেই কথা শুনে কোন উত্তর দিলো না, ছেলের হাত ধরে সেই ঝর্ণার পারে চললো।
যদি ও আহসানের রাগ ভাঙ্গানোর জন্যেই সাবিহা ওকে নিয়ে এসেছে, কিন্তু আহসানের মুখে খুশির কোন লক্ষণ নেই। সকাল বেলায় তৈরি হওয়া ওর ভিতরের রাগকে সে এখন ও জিইয়ে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঝর্ণার পাড়ে আসার পরে ওরা বেশ অনেকটা সময় লেখাপড়া নিয়ে কাটালো, আহসান ওর মায়ের থেকে বেশ দূরত্ব বজার রেখে কোন কথা না বলে পড়ালেখা করছিলো।
সাবিহা জানে, ছেলের এই শান্তভাবের পিছনে বড় রকমের রাগ আর ক্রোধ লুকানো আছে, ও নাড়া দিলেই সব ভেসে উঠবে। ওর বাবার প্রতি ঈর্ষা এখন ওর চরম আকার ধারন করেছে, যেন এক সুপ্ত আগ্নেয়গিরি। পড়া শেষ হবার পর আহসান সমুদ্রের দিকে মুখ করে উদাস ভঙ্গীতে তাকিয়ে রইলো।
সাবিহা বেশ মজা পাচ্ছিলো ছেলের এই অভিমান দেখে, আজ পড়ার পুরোটা সময় আহসান কি শান্ত হয়ে বসেছিলো, ওর মায়ের মুখের দিকে যেন তাকাচ্ছেই না। একবার ও মায়ের দুধ ধরা বা নিজের লিঙ্গ কাপড়ের নিচ থেকে বের করার চেষ্টা ও করে নাই। সে যে খুব অভিমান করেছে মায়ের উপরে, সেটা সাবিহাকে বুঝানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। সাবিহা ছেলের মনের কথা বুঝতে পেরে বার বার মুচকি মুচকি হাসছিলো।
আহসান একটা পাথরের কিনারে বসেছিলো, সাবিহা ওর দুপায়ের মাঝে নিচে বালিতে বসে ছেলের দুই হাঁটুর উপর নিজের দুই হাত রেখে ছেলের চোখের দিকে তাকিয়ে জানতে চাইলো, “সোনা, কি হয়েছে তোর, আম্মুর উপর খুব রাগ হয়েছে?”-খুব আদুরে গলায় ভালবাসা ঢেলে কথাটা বললো সাবিহা।
সাথে সাথে নিজের মুখের উপর রাগের ছায়া আনার চেষ্টা করলো আহসান। মায়ের দিকে না তাকিয়ে উত্তর দিলো, “তুমি জান না কি হয়েছে?”
“ও তুই সকালের কথা বলছিস? শুন, আমি তো তোর আব্বুর স্ত্রী, সে আমার সাথে সেক্স করতে চাইলে, আমাকে তো করতেই হবে…”-সাবিহা নিজের পক্ষে সাফাই দিলো।
“বুঝলাম সেক্স করবে, কিন্তু তোমাকে কি ওই সব ও করতে হবে, মানে…মানে…ওই চুষে দেয়া?”-আহসান ওর মনের কথা সামনে আনলো।
সাবিহা একটা দীর্ঘনিঃশ্বাস ফেললো, ছেলের বেদনার জায়গা কোনটা সে বুঝতে পারছে, “শুন, বাবা, আমি এটা করেছি আমাদের জন্যে, তোর আর আমার জন্যে…”
“আমাদের জন্যে?”-আহসান জোরে রাগী গলায় ফুসে উঠে দাড়িয়ে বললো, “তুমি ওই লোকটার ওই জিনিষটা মুখ ঢুকিয়েছো আমাদের জন্যে?”
“সম্মান দিয়ে কথা বল, আহসান, ওই লোকটা তোর বাবা, তোর জন্মদাতা পিতা…”-সাবিহা ও একটু জোরেই রাগী গলায় বললো, সাবিহার গলার আওয়াজে আহসান ভয় পেয়ে ওর মুখের দিকে তাকালো, “তোদের দুজনের মধ্যে গতকাল বিকাল থেকে রাগ, ক্রোধ, অভিমান, ঈর্ষার যেই আগুন জ্বলছিলো, সেটা নিয়ে আমি খুব চিন্তায় ছিলাম, কিভাবে তোদের দুজনের রাগ থামাবো, সেটা নিয়ে চিন্তিত ছিলাম, তোদের ঈর্ষা এমন এক জায়গায় এসে থেমেছে, যে এটা দিয়ে সামনে ধ্বংস ছাড়া আর ভালো কিছু তৈরি করা সম্ভব মনে হচ্ছিলো না আমার কাছে, তোর চোখের কোনে যেই ক্রোধ, সেই রকম তোর বাবার চোখের কোনে ও সেই ক্রোধ, তোরা দুজন হচ্ছিস এখন এই পৃথিবীতে আমার বেঁচে থাকার একমাত্র অবলম্বন, একমাত্র আশ্রয়, তোরা যদি দুজনে মিলে মারামারি করিস, তাহলে আমি বেঁচে থাকাই উচিত ছিলো না, তোর একজন আরেকজনের সাথে কথা বলিস না, এড়িয়ে চলিস, একজনকে দেখলে অন্যজনের যেন শরীরে চুলকানি উঠে যায়। এই সব কিছুর জন্যে, আমি চেষ্টা করেছি, তোর আব্বুর লিঙ্গ চুষে ওকে সুখ দিতে, যেন ওর মন থেকে ক্রোধ কমে যায়, আর তোর সাথে আমার একটা বিশেষ সম্পর্ক তো আছেই, যেটা তোর আব্বু জানে না, তাই তোর তো রাগ করার কিছু নেই, হারানোর কিছু নেই।
কিন্তু এখন দেখ, তোদের দুজনের কাছেই আমি খারাপ হয়ে গেলাম, তোর আব্বুর লিঙ্গ কেন চুষে দিলাম, এই জন্যে তুই রাগ, আবার তোর আব্বু ও রাগ, কেন আমি তোকে লাই দেই, তোর সাথে সময় কাটাই, আবার আজ সকালে কেন তুই আমাদের সেক্স দেখলি? আমি একজনের স্ত্রী, একজনের মা, আমাকে তোরা দুজনেই যদি এভাবে খারাপ ভাবিস, তাহল আমাকে তো গলায় দড়ি দিয়ে মরতে হবে, কি আমি মরে যাবো? আমি মরে গেলে, তোরা দুজন আর আমাকে নিয়ে আর হিংসা, ঈর্ষা করার সুযোগ পাবি না, তাই না?”
সাবিহার বলা কথাগুলি শুনে আহসানের অন্তরাত্মা কেঁপে উঠলো, মন নরম হয়ে গেলো, ওর মা মরে যাবে, এটা তো স্বপ্নে ও ভাবতে পারে না, মা ই যে এখন ওর সব, মা হচ্ছে এখন ওর দুনিয়া, ওর পৃথিবী, মাকে ছাড়া ওর নিজের বেঁচে থাকা ও সম্ভব না, ওর মা হচ্ছে ওর জীবন, ওর প্রান, ওর ভালোবাসা, ওর একমাত্র চাওয়া, মা যে ওর উপর ও খুব রাগ করেছে, সেটা বুঝতে পারলো আহসান, ওর এভাবে মাকে বলা উচিত হয় নাই, মায়ের উপর রাগ দেখানো ওর মোটেই উচিত না, বিশেষ করে যেই মা ওর এই দ্বীপের দিনগুলিকে এমন সুন্দর ভালোলাগায় ভরিয়ে দিয়েছে।
মনে মনে লজ্জিত বোধ করলো আহসান। কিন্তু এটা ও তো সত্যি যে, মায়ের দখল এখন ও ওর আব্বুর কাছেই বেশিরভাগটা, সেটাকে নিয়ে যে ওর মনে কষ্ট সেটা কেন বুঝবে না ওর মা, ওর মন আবার ফুসে উঠলো। কিছু সময় চুপ করে রইলো আহসান, এর পরে শান্ত স্বরে বললো, “কি করবো আম্মু, তুমি যাই বলো না কেন, এই দ্বীপে দুই জন পুরুষ আর একজন নারী, এটাই সত্যকে ঢেকে রাখা সম্ভব না আম্মু। আমার কষ্ট তুমি বুঝতে পারছো না, আব্বুর সাথে তুমি যা যা করো, সেটা তো আমার সাথে করো না, আমি কিভাবে আমার মনকে বুঝাবো, বলো?”
সাবিহা আবার ও একটা বড় দীর্ঘনিঃশ্বাস ফেললো, একটু সময় চুপ করে থেকে ছেলের কথাকে উপলব্বি করে যাচ্ছিলো সে, এর পরে ধীরে ধীরে ছেলের কাধের উপর হাত দিয়ে অন্য হাতে ওর চিবুক তুলে ধরে ওর চোখের কোনা বেয়ে পানি পড়ছে দেখলো।
মাকে বাবার লিঙ্গ চুষতে দেখা যে ওর মনে কি ভয়ানক কষ্টের উৎপত্তি করেছে, সেটা বুঝার চেষ্টা করলো সাবিহা। দুই হাতে ছেলেকে জড়িয়ে ধরে ওর কপালে চুমু দিয়ে বললো, “আর তোর আব্বু আমার কাছে যা আজ পায়, সেটা যদি তোকে আমি সব দেই, একদম সব, তাহলে কি তোর এই কষ্ট দূর হবে, সোনা?”
আহসান যেন চমকে উঠলো ওর মায়ের কথা শুনে, ওর বাবাকে যা দেয়, সব ওকে দিবে, ওর মাথার ভিতরে জমা হওয়া সব কষ্ট যেন এক নিমেসেই হাওয়া হয়ে গেলো, ওর মন যে খুশিতে পাগল আগল হয়ে নেচে উঠতে চাইলো, কিন্তু পর মুহূর্তেই মনে হলো, যে মা তো দিবে বলে নাই, বলেছে যদি দেই। তার মানে মা এখন ও দ্বিধায় আছে, আর মনের আসার প্রদীপ যেন কিছুটা মিইয়ে গেলো। সে জানতে চাইলো ওর মায়ের কাছে, “যদি দাও, তাহলে আমার সব কষ্ট দূর হয়ে যাবে, কিন্তু তুমি কি দিবে, আম্মু…”
সাবিহা কয়েকটা মুহূর্তে ছেলের চোখে চোখ রেখে অপলক তাকিয়ে রইলো, যেন আহসানের মনের ভিতরের ঝড়কে অনুধাবন করছে সে, এর পরে যেন কেউ শুনে ফেলবে, এমনভাব চুপি চুপি বললো, “দিবো সোনা, সব দিবো…”-আহসান যেন কেঁপে উঠলো, ওর এই কেঁপে উঠে সাবিহা ও অনুভব করলো, “তোর একটি চাওয়াকে ও আমি অপূর্ণ রাখবো না…তবে এখনই না, কারন তোর আব্বুকে আগে জানাতে হবে, যে তোর আর আমার সম্পর্ক কি, এর পরে আমি ওর কাছে অনুমতি চাইবো, যেন সে আমাকে তোর সাথে সব কিছু করতে অনুমতি দেয়, কিন্তু ওই পর্যন্তই, যদি সে অনুমতি দেয়, তাহলে তো ভালো, আর যদি না ও দেয়, তাহলে ও আমি দিবো তোকে আমার সব কিছু…সব…কিছি বাদ থাকবে না, কিন্তু দেয়ার আগে একটিবার হলে ও তোর আব্বুকে এই কথাটা আমার জানাতেই হবে, নাহলে আমি যে ওর চোখের অপরাধী হয়ে যাবো…সেটা আমি চাই না রে সোনা…সময় সুযোগ মত একটিবার তোর আব্বুকে এই কথাগুলি বলার সুযোগ দে আমাকে, এর পরে আমি কোন বাধা মানবো না, না ধর্মের, না সমাজের, না সংস্কৃতির, না তোর আব্বুর…এক্তিবার শুধু আমকে নিজ মুখে তোর আব্বুর কাছে তোর আর আমার আকাঙ্খার কথা জানাতে সময় দে…দিবি তো সোনা…তোর আম্মুকে একটু সময় দিবি তো?”-সাবিহা ছেলেকে জড়িয়ে ধরে কেঁদে দিলো।
“দিবো আম্মু, তুমি যেমন আমার চাওয়াকে সম্মান দিবে, তেমনি তোমার অনুরোধ কি আমি ফেলতে পারি? তোমার সব কথা শুনবো আমি, কিন্তু আম্মু…কিন্তু…আমার বিশ্বাস হচ্ছে না, তুমি কখন তোমার মত পরিবর্তন করলে? সত্যিই তুমি আমাকে সব দিতে চাও, আব্বু যা যা পায়, তোমার কাছ থেকে…”-আহসানের মন যেন এখনও বিশ্বাস করে উঠতে পারছে না ওর আম্মুর কথা।
সাবিহা ছেলের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিয়ে বললো, “দিবো সোনা, ওয়াদা করলাম তোর কাছে, আমাকে ২/১ টা দিন সময় দে, আমি কোন এক ফাঁকে সুযোগ বুঝে তোর আব্বুর সাথে একটি বার এসব নিয়ে কথা বলে নেই, তারপরে দিবো…তোর আব্বু রাজি হোক বা না হোক, তুই সব পাবি আমার কাছ থেকে, আর সেটার পর থেকে তোকে আর আম্মুর কাছ থেকে কোন আদর এভাবে ঝর্ণার পাড়ে এসে লুকিয়ে নিতে হবে না, যখন খুশি, যেখানে খুশি, যার সামনে খুশি, তুই তোর আম্মুকে আদর করতে পাড়বি…তোর মন ভরে…মানবি আমার কথা?”
“মানবো আম্মু, এছাড়া যে আমার আর কোন পথ খোলা নেই, তোমার সম্পূর্ণ আদর, সম্পূর্ণ ভালোবাসা না পেলে আমার যে আর চলছে না জীবন, অসহ্য হয়ে উঠেছে আজ কদিন তোমাকে ছাড়া রাতে ঘুমানো। কি করবো আমি, তোমাকে যে আমি আমার জীবনের একমাত্র নারী হিসাবে দেখি, আর কারো ভালোবাসা দরকার নেই, শুধু তোমার ভালোবাসা চাই আমার, পৃথিবীর সব মানুষ আমাকে ঘৃণা করুক, কিছু যায় আসে না, আমি শুধু তোমাকে চাই। তোমাকে পাওয়ার প্রবল আকাঙ্ক্ষাই আমাকে এমন হিংস্র করে দিচ্ছে, এমন নিচ করে দিচ্ছে, যে আমি আমার বাবাকে ও গালি দিতে দ্বিধা করছি না। আমাকে ক্ষমা করে দাও আম্মু, আমি তোমার মনে ও অনেক কষ্ট দিয়েছি…”–আহসান কাদতে কাদতে বললো।
“দূর বোকা ছেলে, কাদে না, মায়ের কাছে সন্তানের কোন ভুল নেই, কোন অপরাধ নেই, যেটার মাফ হয় না। এবার কান্না থামিয়ে মাকে একটু ভালো করে আদর কর, সন্ধ্যের আগে আবার বাড়ি ফিরতে হবে, না হলে তোর আব্বু আবার তুলকালাম কি করে বসে ঠিক নেই…আয় সোনা, মাকে আদর কর…”-এই বলে সাবিহা ওর পড়নের জামা খুলে ফেললো, আর পড়নের জাঙ্গিয়া ও খুলে ফেললো।
ও নিজে হাতেই ছেলের পড়নের কাপড় ও খুলে দিলো, এর পরে আহসানের সামনে হাঁটু গেঁড়ে বসে ওর আধা শক্ত লিঙ্গটাকে দু হাত দিয়ে ধরলো, মুখ এগিয়ে নিয়ে একটা চুমু দিলো ওটার মাথায়।
“তোর কষ্ট ছিলো যে কেন আমি তোর আব্বুর লিঙ্গ চুষে দিয়েছে, তাই না? এখন আমি আমার সেই অপরাধের প্রায়শ্চিত্ত করবো সোনা, আমার লক্ষি আদুরে ছেলেটার বড় লিঙ্গটাকে মুখে ঢুকিয়ে নিয়ে…”-ছেলের চোখের দিকে তাকিয়ে কথাগুলি বলে সাবিহা ওর মুখ হা করে আহসানের লিঙ্গটাকে নিজের মুখে ঢুকাতে লাগলো, জিভ দিয়ে ওটার মুণ্ডিটাকে চুষে দিতে শুরু করলো।
আহসান প্রচণ্ড ধাক্কা খেলো হঠাত ওর আম্মুকে ওর লিঙ্গ মুখে ঢুকাতে দেখে। ওর আম্মু নিজে থেকেই ও না বলতেই ওর লিঙ্গটাকে মুকেহ ঢুকিয়ে নিলো দেখে খুব উত্তেজিত হয়ে গেলো সে। ওর মুখ দিয়ে সুখের গোঙানি বের হয়ে গেলো। ওহঃ আম্মু…কি করছো তুমি? উফঃ আমি যে সুখে পাগল হয়ে যাবো আজ…আমার আম্মুর মুখের ভিতরে আমার লিঙ্গ!-আহসান ককিয়ে উঠলো, সেটা যতটা না উত্তেজনায়, তার চেয়ে বেশি বিস্ময় ও আবেগে।
সাবিহা ছেলের শক্ত বড় লিঙ্গটাকে নিজের জিভ দিয়ে আদর করে চেটে চুষে দিতে শুরু করলো, আগা থেকে গোঁড়া পর্যন্ত, মুণ্ডির মাথা থেকে ওটার চার পাশের খাঁজ, খাজ্র নিচের চামড়া, লিঙ্গের পিছন দিকের মোটা রগগুলি সব চেটে চুষে দিতে লাগলো। তবে অত্যিধিক বড় হবার কারনে স্বামীর লিঙ্গ যেমন পুরোটা মুখের ভিতর ঢুকিয়ে নিতে পাড়ে সাবিহা, সেটা সম্ভব হলো না ছেলের লিঙ্গের সাথে।
কারণ বাপের চেয়ে প্রায় দ্বিগুণ দীর্ঘের লিঙ্গ ছেলের। আর যথেষ্ট মোটা। এতো মোটা যে সেটাকে মুখ ঢুকিয়ে চুষতে কষ্ট হচ্ছিলো সাবিহার। সাবিয়াহ ওর মনকে বললো যে, ছেলের লিঙ্গের জন্যে এতদিন কাতরাচ্ছিলি না, নে এইবার দিলাম তোর ক্ষুধা পূরণ করে, চুষ শালি, ছেলের লিঙ্গ চুষে স্বর্গে যা। নিজেকে নিজে বেশ কয়েকটা গালি ও দিলো ওর মনের যৌন ক্ষুধার জন্যে।
তবে এইসবই মনে মনে, তাই আহসানের কানে সেসব পৌঁছলো না। সে দু হাতে ওর মায়ের মাথাকে দুপাশ থেকে ধরে মায়ের মুখে যেন ঠাপ মারা মত করে একটু পর পর কোমর সামনের দিকে এগিয়ে দিচ্ছিলো, যদি ও সে জানে যে ওর পুরো লিঙ্গ ওর মায়ের মুখে ঢুকানো যাবে না কিছুতেই।
লিঙ্গের গোঁড়াকে এক হাতে ধরে অল্প অল্প খেঁচে আর লিঙ্গের অগ্রভাগকে নিজের মুখের ভিতরে ঢুকিয়ে রেখে সাবিহা ছেলের বাড়াকে চুষে যাচ্ছিলো। মাজেহ মাঝে লিঙ্গের আগা মুখ থেকে বের করে লিঙ্গটাকে ছেলের তলপেটের সাথে উচিয়ে চেপে ধরে রেখে ওর বড় বড় অণ্ডকোষ দুটিকে ও জিভ দিয়ে চেটে দিতে দিতে মাঝে মাঝে একটা বড় বিচিকে নিজের মুখের ভিতরে ঢুকিয়ে যেন ললিপপ চুষছে এমনভাবে চুষে দিচ্ছিলো সাবিহা।
মায়ের গরম মুখ আর জিভের স্পর্শে যেন কেঁপে কেঁপে উঠতে শুরু করলো আহসান। বিচি চুষে যখন আবার ও লিঙ্গকে মুখে দিবে ঠিক তখনই ওর চোখের কোনে ধরা পড়লো যে ওদের থেকে একটু দূরে একটা গাছের আড়ালে কিসের যেন ছায়া। ছেলের লিঙ্গকে ধরে রেখেই ওদিকে ভালো করে তাকিয়ে দেখলো সে, একটা মানুষের ছায়া যেন মনে হচ্ছে। ওকে মাথা উঁচু করে দিকে তাকাতে দেখে গাছের আড়ালে সড়ে গেছে।
সাবিহা বুঝতে পারলো যে সেটা কে। কিন্তু ওর আড়ালে দাঁড়ানো মানুষটা যা দেখার দেখে ফেলেছে এর মধ্যেই, তাই ক্ষতি যা হবার হয়ে গেছে ভেবে সাবিহা ওটা নিয়ে পরে চিন্তা করবে মনে করে ছেলের লিঙ্গ চুষায় মন দিলো। ওর নিজের যোনীর ভিতরে ও একটা মোচড় অনুভব করলো, যখন বুঝতে পারলো যে কেউ ওদেরকে দেখছে এই অন্যায় পাপ কাজ করতে। সাবিহা লিঙ্গ চুষার ফাঁকে ফাঁকে একটু পর পর ওদিকে তাকাচ্ছিলো, এইবার শুধু ছায়া না, মানুষের চুল আর কাপড় ও দেখতে পেলো সে।
সাবিহা মনে মনে ভীতি বোধ করলো, ছেলের লিঙ্গ চুষতে দেখে বাকের যে করে বসে, কি পাগলামি মাথা চাড়া দিয়ে উঠে ওর, বলা যায় না, কিন্তু এখন যদি সে থামে, তাহলে আহসান ও কষ্ট পাবে, তবে আহসান চোখ বন্ধ করে আছে দেখে ওর মায়ের ভীত দৃষ্টি দেখতে পাচ্ছে না, বা ওদেরকে যে ওর আব্বু দেখছে দূর থেকে সেটা ও বুঝতে পারছে না।
সাবিহা পরে কি হবে সেই কথা চিন্তা করলো না, কারন বাকের যদি প্রচণ্ড রকম ক্ষিপ্ত হয়ে যেতো, তাহলে এখনই ওদের দিকে তেড়ে এসে ধরে ফেলতো হাতেনাতে। সেটা না করে যেহেতু দূর থেকে ওদেরকে লুকিয়ে দেখছে যে ওরা কতদুর এগোয়, তাহলে বাকেরের মনে যেই ভাবেরই উদ্রেক হোক না কেন, সেটাকে সাবিহা সামলাতে পারবে।
বরং আর সুবিধা হবে সাবিহার, বাকের যদি নিজে থেকেই এই সব নিয়ে কথা তুলে, তাহলে সাবিহার ওকে বুঝিয়ে বলতে সুবিধা হবে। এই সব ভেবে সাবিয়াহ ছেলের লিঙ্গ আর বেশি উৎসাহের সাথে চুষে দিতে দিতে ওর অণ্ডকোষ দুটিকে টিপে ছেলের উত্তেজনাকে চরমে নিয়ে আসলো।
আহসান ওর মাকে সতর্ক করলো, “আম্মু, আমার বীর্য এখনই পরে যাবে, তুমি কি ওটাকে সরাসরি মুখে নিবে?”- সাবিহা মাথা ঝুকিয়ে হ্যা জানালো ছেলের কথায়। ওর নিজের উত্তেজনার পারদ ও ক্রমেই উপরে দিকে উঠছে। কিছু পড়েই আহসান জোরে একটা গোঙানি দিয়ে ওর মায়ের মুকেহ্র ভিতরে লিঙ্গ বেশ খানিকটা ঢুকিয়ে ওর বীর্য ফেলতে শুরু করলো।
সাবিহা আজ ভুল করলো না, আহসানের লিঙ্গের মাথা দিয়ে বীর্যের দলা পরতেই সেটাকে গিলে নিতে লাগলো। আর বীর্য ফেলা শেষ হবার পরে লিঙ্গকে চিপে চিপে ওটার গোঁড়া থেকে সব মাল চুষে টেনে বের করে খেতে লাগলো।
আহসানের বীর্য ফেলা হয়ে যাবার পর, সে ক্লান্ত হয়ে বালির উপরে শুয়ে গেলো। সাবিহা একবার দূরে বাকেরের লুকিয়ে থাকা ছায়ার দিকে তাকিয়ে নিজে ও ছেলের পাশে নেংটো হয়েই শুয়ে গেলো। আহসানের কিছুটা নরম লিঙ্গটাকে সাবিহা হাত ছাড়া করলো না।
ছেলের নরম লিঙ্গকে হাতের মুঠোতে ধরে রেখেই সে অন্য হাত দিয়ে নিজের যৌনাঙ্গে হাত বুলাতে লাগলো। ছেলের লিঙ্গ চুষতে ওর কাছে যে কি ভালো লেগেছে সেটা চিন্তা করছিলো সাবিহা। ওর নিজের যোনি ও একদম রসে ভরে গেছে। আহসান ওর একটা হাত দিয়ে ওর মায়ের বড় বড় দুধ দুটিকে হাতের মুঠোয় নিয়ে টিপতে লাগলো।
ওদিকে বাকের ওর কাজ শেষ করে ইচ্ছে করেই ওদেরকে দেখার জন্যে যে ওরা কি করে, এখানে এসেছিলো। এসেই সাবিহার হাতে ছেলের লিঙ্গ দেখে প্রথমে খুব ক্রুদ্ধ হয়ে গিয়েছিলো সে। একবার ইচ্ছে করছিলো যে এখনি ওখানে গিয়ে ওদেরকে ধরে ফেলে। পর মুহূর্তে কেন জানি ওদের প্রতি রাগটা কমে আসছিলো, নিজের স্ত্রীকে নিজের আপন ছেলের লিঙ্গ মুখে ঢুকিয়ে চুষতে দেখে কেমন যেন বিমোহিত হয়ে গিয়েছিলো সে।
ওখানেই দাড়িয়ে দেখতে লাগে গেলো, কিছু পড়েই সাবিহাকে ওর দিকে তাকাতে দেখে গাছে আড়ালে লুকিয়ে পড়লে ও ওকে যে সাবিয়াহ দেখে ফেলেছে, সেটা নিশ্চিত বাকের। এর মানে ও যে সাবিয়াহ আর ছেলেকে দেখছে, সেটা জেনে ও সাবিহা এই নিষিদ্ধ অপকর্ম চালিয়ে যাচ্ছে কি অবলীলায়।
এর পরে ছেলেকে ওর মায়ের মুখে বীর্য ত্যাগ করতে দেখে আর সেই বীর্য সাবিহা সরাসরি ছেলের লিঙ্গ থেকে চুষে গিএল ফেলতে দেখে বাকের নিজে ও উত্তেজিত হয়ে গেলো। ওর ইচ্ছে করছিল এখনই গিয়ে ছেলেকে সরিয়ে দিয়ে সাবিহাকে দিয়ে লিঙ্গ চুষিয়ে নেয়। কিন্তু অতটা নির্লজ্জ হতে না পেরে বাকের ওখানে দাড়িয়েই আজ বহু বছর পরে নিজের লিঙ্গকে নিজের হাতের মুঠোয় নিলো। ওর মন একবার ওখান থেকে চলে যেতে চাইলে ও ওদের মা ছেলের সম্পর্কের শেষ কোথায় সেটা না দেখে যেতে চাইলো না বাকের।
“আম্মু, আজ একদম অন্য রকম অসাধারন একটা সুখ পেলাম, তোমার মুখটাকে আমার কাছে মন হচ্ছিলো যেন তোমার যোনির মত, তোমার মুখের ভিতর আমার লিঙ্গটা ঢুকছে আর বের হচ্ছে, তখন মনে হচ্ছিলো যে আমার লিঙ্গটা যেন তোমার যোনির ভিতর ঢুকছে আর বের হচ্ছে। তোমার মুখের লালা আর জিভের স্পর্শ পেয়ে আমার বীর্য শুধু বের হওার চেষ্টা করছিলো একটু পর পর…উফঃ একদম অন্য রকম অভিজ্ঞতা দিলে আজ তুমি আমায়। ধন্যবাদ আম্মু…”-আহসান ওর আম্মুর ঠোঁটে চুমু দিয়ে বললো।
সাবিহা ছেলের কথায় হেসে ফেললেন, “হুম…সব ছেলেরাই মেয়েদেরকে দিয়ে লিঙ্গ চুসাতে পছন্দ করে, তুই কেন তার ব্যাতিক্রম হবি? মুখের ভিতরে গরম লালা আর জিভ ঠোঁটের স্পর্শ পেলে ছেলেদের খুব ভালো লাগে…তবে আমার কাছে ও খুব ভালো লেগেছে তোর লিঙ্গ চুষতে, তবে তোর এটা বেশ মোটা, এতো মোটা জিনিষ মুখের ভিতরে নিতে একটু অস্বস্তি হয়েছে, তুই তো জানিষ তোর আব্বুর লিঙ্গ এতো বড় ও না, আর এতো মোটা ও না।”
“আম্মু, একটা কথা বলি, তুমি আমাকে আজ অনেক সুখ দিলে, এখন আমি ও তোমাকে একটু সুখ দেই?”-আহসান আবদারের গলায় বললো।
“কিভাবে? আমার যোনিতে আঙ্গুল ঢুকিয়ে?”–সাবিহা ছেলের দিকে তাকিয়ে বললো।
“না, সে তো আমরা করিই সব সময়…আজ তুমি আমাকে যেভাবে লিঙ্গ চুষে সুখ দিলে, তুমি আমকে বলেছিলে মন আছে যে, মেয়েরা ও ছেলেদের মুখ ওদের যোনিতে পছন্দ করে, তাই আমি তোমার যোনি চুষে তোমাকে সুখ দিতে চাচ্ছি, যেটা কোনদিন আব্বু করে নি তোমার সাথে…”-আহসান ওর মায়ের দুধের উপর রাখা হাতকে মায়ের যোনির কাছে নিয়ে গেলো, আর একটা আঙ্গুল ওর মায়ের রসে ভরা যোনির ভিতরে ঢুকিয়ে কথাটা বললো।
“ওহঃ সোনা, তোর খারাপ লাগবে না, নোংরা জায়গায় মুখ দিতে? কোনদিন কেউ করে নি তো এটা আমার সাথে?”-সাবিহা যেন শিউরে উঠলো ছেলের প্রস্তাব শুনে।
“না, আম্মু, তোমার শরীরের কোন জায়গা নোংরা না, সব জায়গা ভালো…আমি তোমার যোনি চুষে, সেই না পাওয়া সুখটা দিতে চাই তোমাকে, দিবো, আম্মু? প্লিজ, আম্মু, হ্যা বলো… প্লিজ…”-আহসান যেন ও মায়ের মুখ থেকে অনুমতি পাওয়ার জন্যে অস্থির হয়ে উঠেছে। সাবিহা একটু সময় চিন্তা করলো, এর পরে ছেলের আগ্রহী উৎসুক মুখের দিকে তাকিয়ে না বলতে পারলো না।
সাবিহা একটু উঠে বসে মাথা ঘুড়িয়ে বাকের যেখানে দাড়িয়ে ছিলো, ওদিকে তাকিয়ে দেখে নিলো যে সে এখন ও আছে কি না, সেখানে বাকেরকে এখনও দাড়িয়ে থাকতে দেখে ছেলের দিকে তাকিয়ে হেসে বললো, “হ্যা, সোনা, হ্যাঁ, তোর আম্মু যোনিটাকে চুষে সোনা…কোনদিন কেউ করেনি এটা আমার সাথে, আজ তুই কর সোনা…”- এই বলে সাবিহা ছেলের দিকে তাকিয়ে নিজের দুই পা ফাঁক করে দিলো, ছেলের হাতের স্পর্শের জন্যে। আহসান ওর মায়ের এদিক ওদিক তাকানো দেখে জানতে চাইলো, “আম্মু, তুমি কি কিছু খুঁজছো?”
“না, সোনা, কিছু না, তুই আয়…মায়ের যোনি টা চুষে নে মন ভরে, তবে দেখিস, তোর দাঁত লাগিয়ে দিস না যেন, তাহলে ব্যাথা পাবো…”-সাবিহা ছেলেক বললো।
“না, আম্মু, দাঁত লাগাবো না, দেখবে এমন আদর দিয়ে চুসবো যে তুমি যোনির রস চট করে বের করে ফেলবো, তবে আমি নিজে থেকে না ছাড়লে তুমি আমাকে সরাতে পারবে না বলে দিলাম। এতদিন তোমার এই সুন্দর যোনিটাকে শুধু দেখেই গেলাম, আজ এটাকে আমার মন ভরে আদর করতে দাও…”-এই বলে আহসান ওর আম্মুর দুই পায়ের মাঝে চলে এলো, বালিতে উপুর হয়ে শুয়ে ওর মায়ের যৌনাঙ্গটাকে কাছ থেকে ভালো করে দেখতে দেখতে নিজের মুখ ওটার কাছে নিয়ে গেলো।
সাবিহার বুকের হৃদপিণ্ডটা যেন হাতুরির মত ঘা মারছে ওর বুকের খাঁচায়, নিজের ছেলের মুখ আজ লাগবে ওর যোনিতে, প্রথম কোন পুরুষের উষ্ণ গুরম নিঃশ্বাস, লালা মাখা ঠোঁট, আর খুঁচিয়ে খুচিয়ে রস বের করতে ওস্তাদ কোন জিভ ঢুকবে ওর যোনির গহবরে, সাবিহা ওর যোনিকে আর ও উচু করে দিতে চেষ্টা করলো ছেলের মুখের সামনে যেন সে সহজে ওর যোনির গহবরের সন্ধান পায়।
নিজের দু পায়ের ফাকে সুরক্ষিত গোপন ফাঁকটা আজ সে নিজের আপন সন্তানের সামনে উম্মুক্ত করে দিয়ে ছেলের জিভের স্পর্শ নিবে, চিন্তা করতে যেন সিহরনে কাঁপতে লাগলো সাবিহা যেন সে এক মৃগী রোগী। আহসান প্রথম ওর মায়ের গুদের বেদীতে একটা চুমু দিলো। ছেলের নরম ঠোঁটের আলত স্পর্শে সাবিহা “ওহঃ খোদা…”-বলেই নিজের নিঃশ্বাস আটকে ফেললো বুকের ভিতর।
চোখ বড় বড় করে দেখছে সাবিহা কিভাবে ওর আপন সন্তান তার মায়ের যৌনাঙ্গটাকে চেটে চুষে মাকে যৌন সুখ দান করে। মনে মনে সাবিহা নিজেকে বোকা দিলো, কেন সে এতদিন ছেলেকে ওর এমন একটা আরাধ্য জিনিষ থেকে দূরে রেখেছে।
আহসানের পরের চুমুগুলি পড়তে লাগলো সাবিহার যোনির বাহিরের নরম ফুলো ঠোঁটে উপর, এর চারপাসে, ওর দুই পায়ের কুচকি যেখানে এসে মিলে যোনির ঠোঁট হয়েছে, সেটার চারপাশ সহ, সাবিহার উরুর উপরে। সাবিহা যেন কাম শিহরনে প্রতিটা চুমুতে আহঃ ওহঃ উহঃ বলে শব্দ করে উঠছে।
প্রতিটি সন্তানের জন্যে যেটা নিষিদ্ধ জায়গা, সেইখানে আজ ওর সন্তানের ঠোঁটের মুখের অবাধ বিচরন অনুভব করতে লাগলো সাবিহা। এই চরম নিষিদ্ধ যৌনতাকে উপভোগের সুখগুলি থেকে নিজেকে যে কেন সে এতগুলি দিন বঞ্চিত করেছে, সেটাই মনে করে আফসোস হচ্ছিলো ওর।
বাকের ওখানে দাড়িয়ে নিজের লিঙ্গ হাতের মুঠোতে নিয়ে যেন উত্তেজনা আর ক্রোধে ছটফট করছিলো। যেই কাজ সে নিজে কখনও করেনি, সেই কাজ ওর ছেলে করছে ওর স্ত্রীর সাথে, স্ত্রীর দু পায়ের মাঝের যোনি, যেখানে এতদিন শুধু ওর নিজের একার রাজত্ব ছিলো, সেখানটা দখল করে নিয়েছে ওর ছেলের মুখ, সাবিহার যোনির চুষে দিচ্ছে ওর নিজের আপন সন্তান, “ওহঃ আল্লাহ, এ কি অজাচার দেখাচ্ছো তুমি আমায়!”-বাকের উপর আকাশের দিকে তাকিয়ে যেন স্রষ্টার কাছে ওর অভিযোগ দাখিল করলো।
কিন্তু স্রষ্টা যে নিজ হাতে ধরেই ওদের মা ছেলেকে মিলিয়ে দিচ্ছে, হয়ত এই মিলনের জন্যেই ওদের এই দ্বীপে চলে আসা, হয়ত এই জন্যেই বাকেরের জিদের বশে এই সমুদ্র যাত্রা। কাকে দোষ দিবে বাকের, নিজেকে, নাকি সাবিহাকে, নাকি নিজের আপন সন্তানকে, নাকি এই পৃথিবীকে, নাকি এই সমাজে চলমান রীতিনীতি, যেটা মা-ছেলের সম্পর্ককে অবৈধ বলে, জানে না বাকের, ওর মনে প্রথমে ছিল রাগ, এর পরে তৈরি হলো ক্রোধ, এর পরে হতাশা, এর পরে কি জানে না বাকের।
কিন্তু নিজের স্ত্রীকে যৌনতার সিতকার ও গোঙানি দিয়ে নিজের ছেলের মাথাকে যোনির সাথে চেপে চেপে ধরে যোনির রস খাওয়াতে দেখে যেন নিজের হাঁটু কাঁপতে লাগলো বাকেরের। ওর কাছে মনে হচ্ছিলো ও যেন এখুনি ধপাস করে পড়ে যাবে মাটিতে।
সে গাছকে শক্ত করে আঁকড়ে ধরলো, প্রচণ্ড ঝড়ের মুখে মানুষ যেভাবে কিছু একটা আঁকড়ে বেঁচে থাকতে চায়, বাকেরের মনে ও যেন সেই আকুতি। সাবিহা কিভাবে এই কাজে নেমে পড়লো ছেলের সাথে, সেটাই চিন্তা করছিলো বাকের, যুক্তি দিয়ে, বার বার করে।
বুঝতে পারলো যে ছেলের সাথে একা সময় কাটাতে গিয়ে নিজের বুভুক্ষ কামের ফাদে পড়ে গেছে সে, কিন্তু এখন কি হবে, সাবিহাকে কি আবার ওর আগের জীবনে ফিরিয়ে আনা যাবে? নাকি এটাই সাবিহার গন্তব্য ভেবে নিয়ে মনকে সান্তনা দিতে হবে বাকেরের? ভেবে স্থির করতে পারছিলো না।
সাবিহা যে ওকে দেখে ও ছেলের সাথে এই সব চালিয়ে যাচ্ছে, তাতে বুঝা যায় যে, ওর মন কতখানি কামের কাছে হার মেনেছে, ছেলের সাথে যৌনতার খেলা ওর মনকে কতখানি কাবু করে ফেলেছে, এখন কি হবে বাকেরের, বা বাকের কি করবে? ও যদি এখন ওদেরকে মারে, গালি দেয়, তাহলে কি সাবিহা এই পথ থেকে ফিরে আসবে? বাকের ওর চোখের সামনে ওর স্ত্রী আর ছেলের কামুকতা দেখতে দেখতে ভাবতে লাগলো ওর পরবর্তী করনীয়।
ওদিকে সাবিহার যোনির অভ্যন্তরটা খুঁড়তে শুরু করেছে আহসান, যোনির ভিতরের লাল অংশগুলি চেটে চুষে মায়ের যোনির মিষ্টি রস মন ভরে পান করছিলো আহসান, যেন এক মধুলোভী মৌমাছি এক মধুতে ভরা মৌচাকের সন্ধান পেয়েছে, সাথে পেয়েছে সেই মৌচাকের মালিকের সম্মতি, আর কে পায় তাকে এখন? আহসানের মাথার চুলে নিজের হাতের আঙ্গুল ডুবিয়ে দিয়ে ছেলের মুখের সাথে নিজের যোনিকে চেপে চেপে ধরে সুখের সিতকার দিচ্ছিলো ক্রমাগত সাবিহা।
ওদিকে স্বামী দেখছে ওর অজাচার, সেটা মনে হতেই যেন ওর যোনীর ভিতরের কিছু একটা কেঁপে কেঁপে উঠছে, নিজের এক হাত দিয়ে বালিতে নিজের শরীরের ভার বহন করে কোমর উঁচু করে দিচ্ছে ছেলের সুবিধার জন্যে। বেশি সময় লাগলো না সাবিহার যোনীর রস বের হতে, তবে বের হবার সময় ওর মুখ দিয়ে যেসব শব্দ বের হচ্ছিলো, তাতে বলে দেয়া যায়, এটাই ওর জীবনের শ্রেষ্ঠ যৌন সুখ এখন পর্যন্ত।
যোনীর রস বের হবার পর ও অনেকটা সময় সাবিহার শরীর কাপছিলো, ওর মাথা পড়ে গিয়েছিলো বালির উপরে, ঠিক যেন গলা কাটা এক মুরগি সে, এমনভাবে ওর শরীর নড়ে নড়ে উঠছিলো রাগ মোচনের ধাক্কাতে। মায়ের রাগ মোচন হতে আহসান ওর মাথা একটু সরিয়ে নিলো যোনীর কাছ থেকে, কারণ ওর মা ওকে শিখিয়েছে যে মেয়েদের যোনীর রস বের হবার পরে ওটাকে স্বাভাবিক হতে একটু সময় দিতে হয়, ওই সময় ওটাকে নাড়াচাড়া দিতে হয় না।
মায়ের সেই শেখানো কথা মনে করেই আহসান ওর মা কে ছাড় দিলো, যদি ও মায়ের এই মধুকুঞ্জে আবারো বিপুল উদ্যমে ঝাঁপীয়ে পড়ার জন্যে মনের দিক থেকে সে যেমন উৎসুক, তেমনি ওর লিঙ্গ আবার ও পূর্ণ স্বরূপে ফিরে গেছে। ওটা আবার ও এমন উত্তেজিত হয়ে আছে যেন, একটু আগে ওটার বীর্য বের হবার পর ও ওটার কিছুই হয় নি।
আহসান ওর মায়ের দুই নরম উরুতে হাত বুলিয়ে ওটার উষ্ণতা অনুভব করছিলো। মায়ের যোনিটার প্রতি যে কি এক প্রবল আকর্ষণ ওর ভিতরে, সেটা যেন কিছুতেই তৃপ্ত হচ্ছে না। যতই পায়, ততই যেন ওর চাহিদা আরও বেড়ে যায়।
ওদিকে বাকের দাড়িয়ে থেকেই সাবিহাকে যৌন তৃপ্তি নিতে দেখলো ছেলের মুখে নিজের যোনি চেপে ধরে। বিস্ময়ের ধাক্কায় বাকের সত্যিই মাটিতে বসে গেলো। ওর বারবার শুধু একই কথা মনে হচ্ছে, যে সে এখন কি করবে। সে কি নিরবে এইসব মেনে নিবে, দেখে ও না দেখার ভান করে ওদেরকে এভাবেই চলতে দিবে। নাকি ওদের মুখোমুখি হবে, স্ত্রীর কাছে জানতে চাইবে কেন সে এই বিশ্বাসঘাতকতা করলো ওর সাথে, কেন এই প্রতারনা, কেন নিজের আপন সন্তানের সাথে এই দেহের খেলা, সেটা কি শুধু বাকের ওকে পূর্ণ তৃপ্তি দিতে পারছে না, সেই জন্যে, নাকি ছেলের সদ্য যৌবন ভরা দেহের প্রলোভনে পরে।
আর ছেলে, সে তো এখন ও অবুঝ বালক, ভালো মন্দ বুঝার বয়স হয় নাই, শরীরের ক্ষিদেকেই প্রাধান্য দিতে শিখেছে এখন পর্যন্ত, মাতৃগমন যে কত বড় পাপ, সেটা বুঝার বয়স এখন ও হয় নাই। কিন্তু এর পরেই মনে হলো বাকেরের যে, স্ত্রীর কাছে এই প্রশ্ন করবে সে, বা ছেলের কাছে, সেগুলির কোনটার উত্তর তার জানা নেই, সবগুলির উত্তরই তো আছে ওর কাছে। তাহলে কে সে বোকা সেজে সেই সব নিষ্ঠুর সত্য কেন স্ত্রীর মুখ থেকে শুনতে যাবে, তাতে তো ওর নিজের অপমান আরও বেড়ে যাবে। ছেলের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে সাবিহা তো এমনিতেই ওকে অনেক বড় অপমান অপদস্ত হেয় করে ফেলেছে, কোন মুখে সে ওদেরকে এইসব জিজ্ঞস করে নিজের অপমানের মাত্রাকে আরও বাড়িয়ে দিবে।
সাবিহা একটু স্থির হয়ে নিয়ে উঠে বসে ছেলের দিকে তাকিয়ে জানতে চায়, “কি রে মন ভরেছে, মায়ের যোনীর রস পান করে? ভালো লেগেছে তোর?”। আহসান যেন এই রকম একটা কথা শুনার জন্যেই অপেক্ষা করছিলো, সে লাফ দিয়ে ওর মাকে জরিয়ে ধরে মায়ের ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিয়ে চুমু খেতে লাগলো নন স্টপ। ছেলের আদরে সাবিহার মনে আবার ও যৌন অনুভুতি তৈরি হতে শুরু করলো।
আহসানের মুখ আর ঠোঁট থেকে নিজের যোনীর রসের স্বাদ আর ঘ্রান পেলো সাবিহা, কিন্তু আশ্চর্যের বিষয় ওর কাছে একটু ও খারাপ লাগছে না, ছেলের ঠোঁট আর জিভ থেকে নিজের যোনীর রসের স্বাদ গ্রহন করতে।
চুমু থামলে আহসান বললো, “আম্মু, এটা হচ্ছে আমার জীবনের আরেক নতুন অভিজ্ঞতা, অনন্য অসাধারন, তোমার যোনীর রস যে এতো মজার, এতো মিষ্টি, জানলে আমি আরও কত আগে থেকেই ওটাকে খাওয়ার জন্যে আবদার করতাম…আম্মু, তুমি জান না, তুমি যে কি চমতকার এক রসের ভাণ্ডার লুকিয়ে রেখেছো, তোমার তলপেটের ভিতর…উফঃ আম্মু, আমার কিন্তু খাওয়া শেষ হয় নি, আমি আরও খাবো…”
সাবিহা ছেলের শক্ত খাড়া লিঙ্গের দিকে তাকিয়ে বললো, “আবার যে আমার যোনীর রস খেতে চাস, এটাকে কি করবি? তোর লিঙ্গটা যে আবার ফুলে ফেঁপে উঠেছে রে…”-ছেলের লিঙ্গের তাকিয়ে সাবিহা একটা ঢোঁক গিললো, যেন সামনে কোন এক সুস্বাদু খাবার। আহসান জবাব দিলো, “আগে আমি তোমার যোনিটাকে আর ও ভালো করে চুষে নেই, এর পরে তুমি আমার লিঙ্গ চাইলে মুখে নিয়ে চুষে দিতে পারো…”
“এক কাজ করা যায়, তোর কাজ আর আমার কাজ দুটো কে এক সাথে করা যায়। করবি?”-সাবিহার চোখেমুখে দুষ্টমি, ছেলের সাথে এইসব নোংরা খেলায় যে কি ভীষণ ভালোলাগা রয়েছে, সেটা সে কাকে বুঝাবে। আহসান ওর ভ্রু কুচকে মায়ের দিকে জিজ্ঞাসু চোখে তাকালো।
“তুই সোজা চিত হয়ে বালির উপর শুয়ে যা, এর পর দেখাচ্ছি…”-সাবিহা উঠে দাড়িয়ে গেলো, ওর পীঠে আর পাছায় যেই বালিগুলি লেগে গিয়েছিলো, সেগুলি সব ঝাড়তে শুরু করলো, আহসান ওর মায়ের কথা মত চিত হয়ে শুয়ে গেলো। আহসানের লিঙ্গ একদম আকাশমুখি হয়ে রয়েছে।
বালি ঝেড়ে সাবিহা ছেলের পায়ের দিকে মুখ করে আহসানের মাথার দুপাশে দুই পা রেখে বালিতে হাঁটু ভেঙ্গে বসে গেলো, ফলে আহসানের মুখের কাছে চলে এলো সাবিহার যোনিটা। আহসান এখন বুঝতে পারছে যে ওর মা কি করতে যাচ্ছে।
সে দুই হাত দিয়ে মায়ের নরম উরুতে হাত রাখলো, সাবিহা ধীরে ধীরে ছেলের বুকের উপর উপুর হয়ে ছেলের পায়ের দিকে মুখ রেখে চলে এলো আহসানের লিঙ্গের কাছে। এখন আহসানের ঠিক নাকের উপরেই রয়েছে সাবিহার যোনি, আর সাবিহার মুখের কাছে রয়েছে আহসানের ঊর্ধ্বমুখী লিঙ্গ।
“এটাকে বলে 69 আসন, বুঝলি, এখন তুই আমার যোনি চুষতে পারবি আর আমি ও তোর লিঙ্গ চুষতে পারবো…”-সাবিহা ছেলেকে শিখানোর কাজে কোন গাফিলতি করলো না।
আহসান দুই হাত দিয়ে ওর মায়ের নরম বড় পাছাটাকে ধরে যোনিকে নিচের দিকে নামিয়ে আনলো মুখের কাছে, এর পরে ধীরে ধীরে চেটে চুষে দিতে লাগলো মায়ের রসালো গলিপথটাকে। আর সাবিহা ছেলের লিঙ্গটাকে এক হাতের মুঠোতে ধরে নিজের মুখে ঢুকিয়ে নিলো আর চেটে চুষে ছেলেকে ও যৌন সুখ দিতে লাগলো।
ওদের মা ছেলের এইরকম আসনে চোষাচুষি দেখে বাকেরের চোখ বড় হয়ে গেলো, সাবিহা কোথা থেকে এইসব শিখলো ওর ধারনাই ছিলো না, কারন নিজেদের এই দীর্ঘ জীবনে ওরা এই রকম কাজ কখনও করে নি। বাকেরের নিস্তেজ হয়ে যাওয়া লিঙ্গ আবার সটান দাড়িয়ে গেলো ওদের মা ছেলের এহেন কাণ্ড দেখে।
ওদিকে আহসান একই সাথে লিঙ্গে মায়ের মুখের চোষা পেয়ে আর নিজের মুখের সামনে ওর মায়ের কাঁপতে থাকা যোনিকে পেয়ে সুখের গোঙানি ছাড়তে লাগলো। সাবিহা ও একই সাথে ছেলের খাড়া লিঙ্গটাকে মুখে পেয়ে আদর করে চুষে যেতে যেতে যোনীতে ছেলের ঠোঁট আর জিভের স্পর্শে কেঁপে কেঁপে উঠতে শুরু করলো। প্রায় ১০ মিনিট চলার পরে আহসান ওর মায়ের মুখে ঢেলে দিলো নিজের সঞ্চিত বীর্য ভাণ্ডার আর সাবিহা ও ছেলের মুখে আরও একবার রাগ মোচন করে নিলো।
এর পরে ওরা দুজন স্থির হয়ে পানিতে নেমে স্নান সেরে নিলো, সূর্য তখন পশ্চিমাকাশে ঢলে পড়েছে, সন্ধ্যে হতে দেরি নেই দেখে ওরা দুজনে হাতে হাতে ধরে যেন প্রেমিক প্রেমিকা নিজেদের বাড়ির দিকে চললো। শেষ কিছু সময়ের জন্যে সাবিহা ভুলেই গিয়েছিলো বাকেরের কথা। কিন্তু ওদেরকে পানিতে নামতে দেখেই বাকের চলে গিয়েছিলো আগেই নিজের বাড়িতে।
ওর শরীর মন খুব উত্তেজিত এখনও, যা সে দেখে আসলো ঝর্ণার পাড়ে, সেটা ওর মানস চক্ষে যেন সিনেমার মত রিপিট হয়ে হয়ে চলছিলো। বাড়ি ফিরে আসার পরে ও যেন সে দেখতে পাচ্ছে ওদের মা ছেলের কামকেলি। একটু পরে ওরা বাড়ি ফিরে এলে ওদেরকে দেখে কি করবে চিন্তা করতে লাগলো সে শুয়ে শুয়ে বিশ্রাম নিতে নিতে।
যতবারই ওদের মা ছেলের যৌন ঘটনাগুলি মনে পড়ছে ততবারই সে উত্তেজিত হয়ে যাচ্ছে, আর এই রকম উত্তেজনা নিয়ে সাবিহা বা ছেলের সঙ্গে রাগ দেখানো যাবে না, চিন্তা করে বাকের চুপ করে পড়ে রইলো বিছানার উপরে।
সাবিহা ফিরে আসার পর থেকে তীক্ষ্ণ চোখে স্বামীর দিকে নজর রাখছিলো, যেন সে নিজে থেকে কিছু বলে কি না দেখছিলো। কিন্তু বাকেরকে চুপ থাকতে দেখে সাবিহা ওকে ঘাঁটালো না। রাতে খাওয়ার পর সাবিহা ছেলেকে নিয়ে সুমুদ্রের পাড়ে কিছু সময় হেঁটে আসলো।
ছেলেকে শুইয়ে দিয়ে নিজে বাকেরের পাশে এসে শুতেই বাকের যেন ওঁত পেতে ছিলো ওর জন্যে এতক্ষন। সাবিহার বুকের উপর উঠে ওকে আদর করতে শুরু করলো বাকের। সাবিহার কাছে ও বাকেরের এমন ব্যবহার বেশ অপ্রত্যাশিতই ছিলো। যেখানে স্বামী হয় ওর সাথে কথা বলবে না, বা রাগ দেখাবে, সেটা না করে বাকের ওর ঠাঠানো লিঙ্গ নিয়ে সাবিহার বুকের উপর চড়ে বসলো।
সাবিহা স্বামীর লিঙ্গে হাত দিয়েই বুঝতে পারলো সে খুব উত্তেজিত, আর এই উত্তেজনার কারন কি সেটা ও সে অনুধাবন করতে পারছে একটু একটু করে। ছেলে এখন ও ঘুমায় নাই জানে সাবিহা আর বাকের দুজনেই। কিন্তু স্বামীকে নিজের শরীর পেতে দিতে কখনও বাধা দেয় নি সে, আজ ও দিলো না।
দু পা ফাঁক করে স্বামীকে নিজের ভিতরে নিলো সাবিহা। বাকের যেমন এক ক্ষিপ্ত ষাঁড়, কোন প্রকার লজ্জা বা অস্বস্তির তয়াক্কা না করেই সে সেক্স করতে লাগলো, মুখের শব্দ ও আটকালো না একটু ও। বেশ একটা ড্যাম কেয়ার ভাব, যেন ছেলে যদি আমাদের সেক্সের শব্দ শুনে, তাতে কি হয়েছে, আমার সেক্স আমি করবোই। এমন একটা ভঙ্গী ছিলো বাকেরের। সাবিহা ও স্বামীর সাথে যৌন মিলনে সুখের স্পর্শে সিতকার দেয়া বা গুঙ্গিয়ে উঠা কোনটাই বাদ দিলো না, যদি ও সে জানে যে ওর ছেলে এই সব শুনে আবার ও উত্তেজিত হয়ে যাবে।
দুজনের রমন শব্দ একদম স্পষ্ট শুনতে পাচ্ছিলো আহসান। সে চুপ করে রইলো আর ধীরে ধীরে নিজের লিঙ্গে হাত বুলাতে লাগলো। যদি ও একটা ঈর্ষার ভাব মনে জেগে উঠেছিলো কিন্তু যেহেতু ওর মা ওকে ওয়াদা দিয়েছে যে কোন একদিন আহসানের সাথে ও সে সেক্স করবে, তাই ঈর্ষাটাকে মন থেকে ঝেড়ে ফেললো সে।
রমন শেষে সাবিহার বুকের উপর থেকে সড়ে গেলো বাকের। সাবিহা কাত হয়ে স্বামীর মুখের দিকে তাকিয়ে রইলো, যদি ও অন্ধকারে তেমন ভালোভাবে বুঝা যাচ্ছিলো না যে স্বামীর চোখে মুখে কি খেলা, কি চিন্তা চলছে। স্বামীর বুকের উপর ঝুকে বেশ কয়েকটি চুমু দিলো সাবিহা, বাকেরের বুকের লোমগুলিতে হাত বুলিয়ে নিজের ভালোলাগাকে যেন জানিয়ে দিচ্ছিলো সাবিহা নিরবে।
স্ত্রীর আদরে আজ সাড়া দিতে দেরি করলো না বাকের, এক হাত দিয়ে সাবিহাকে নিজের বুকের সাথে জড়িয়ে ধরে ওর কপালে নিজের আদর চুম্বন এঁকে দিলো বাকের বেশ কয়েকবার। দুজনে যেন দুজনের মনের কথা মনের অনুভুতি, ঝড়, সব বুঝে নিচ্ছে যেন শুধু স্পর্শ আর আদরের মধ্যে।
এক বোবা সমঝোতা যেন তৈরি হয়ে গেলো ওদের আজকের রাতের এই মিলনের মাঝে। সাবিহা বাকেরের এই আচরন দেখে মনে মনে খুশি হলো। কারণ বাকের যা দেখে এসেছে, এর পরে সে সাবিহাকে বুকে টেনে নেয়া, সেক্স করা, আদর করা, এতেই বুঝা যায় যে, বাকেরের মনে অনুভুতি আর যাই হোক ধ্বংসাত্মক কিছু হবে না।
“শুন, ছেলেটা একা ঘুমাতে চায় না, বাকি রাতটা আমি ওর সাথে ঘুমাই…”-আচমকা সাবিহা স্বামীর বুকের সাথে মিশেই ফিসফিস করে বললো। বাকের যেন চমকে উঠলো স্ত্রীর মুখে হঠাত এই কথা শুনে। ওর মনে পরে গেলো, বিকালে ওদের মা ছেলের মধ্যেকার ঘটনাগুলি।
সাবিহা রাতের বেলা ছেলের সাথে ঘুমানোর ভান করে কি কিছু করতে চায়, সে কি এতই মরিয়া হয়ে গেছে, স্বামীর সামনেই ছেলের সাথে কিছু করতে চায়। বাকেরের মনে কিছু আগে থেমে যাওয়া ঝড় যেন আবার শুরু হলো। সে মুখে কিছু না বলে মাথা নেড়ে সাবিহাকে সম্মতি দিলো।
সাবিহা স্বামীর ঠোঁটে আবার ও একটা চুমু দিয়ে উঠে চলে গেলো নিচের মাচায় ছেলের কাছে। ওর মা বাবার সেক্স শেষ হওয়ার পড়ে আহসান একটু ঘুমানোর চেষ্টা করছিলো, এমন সময় ওর মাকে উপরের মাচা থেকে নেমে নিচে ওর মাচায় আসতে দেখে খুব অবাক হলো। আব্বুকে বিছানায় রেখে ওর আম্মু এতো রাতে ওর সাথে ঘুমাতে আসবে, এটা যেন ওর কল্পনাতেই ছিলো না।
সাবিহা দেখলো যে ছেলে মাথা উচু করে ওর দিকে তাকিয়ে আছে, ওকে নিচে ওর মাচায় নামতে দেখে। সাবিহা ছেলের পাশে শুয়ে ওকে বললেন পিছন থেকে জড়িয়ে ধরে ঘুমাতে। আহসানের চোখে মুখে তৃপ্তির একটা হাসি ফুটে উঠলো, যদি ও অন্ধকারের সেটা সাবিহা বুঝতে পারলো না, কিন্তু সে জানে যে ওর ছেলে কত খুশি হয়েছে ওকে এই রাতে নিচে নেমে ওর পাশে শুয়ে পড়াতে।
আহসান ওর মায়ের কোমর জড়িয়ে ধরে ওর লিঙ্গটাকে মায়ের পাছার খাজে সেট করে সাবিহার দুধ দুটিকে টিপতে টিপতে ঘুমিয়ে পড়লো। বাকের একবার উপর থেকে উকি দিয়ে দেখার চেষ্টা করছিলো যে ওরা মা ছেলে আবার কিছু শুরু করে দিয়েছে কি না। কিন্তু ওদেরকে ঘুমাতে দেখে সে নিজে ও ঘুমিয়ে গেলো।
সকালে ভোরের আলো মাত্র ফুটতে শুরু করেছে, সেই সময় আহসান স্বপ্ন দেখছিলো, যে ওর মায়ের সাথে ও সেক্স করছে, ওর লিঙ্গ ফুলে সামনের দিকে সাবিহার পাছার দিকে গুতা মারছে, ওর মুখ দিয়ে হালকা গোঙানি শব্দ বের হচ্ছে। বাকেরের ঘুম ভেঙ্গে গেলো নিচের মাচা থেকে ছেলের মুখ দিয়ে বিড়বিড় করে বের হওয়া গোঙানির শব্দ শুনে।
সে চকিতে উঠে বসে নিচের দিকে তাকিয়ে দেখতে পেলো যে আহসানের লিঙ্গ ওর পড়নের কাপড় থেকে বেরিয়ে এসে সাবিহার পাছার দিকে যেন ঠাপ দেয়ার মত করে ঠেলছে সে, যদি ও আহসান ঘুমিয়েই আছে, কিন্তু ওর মুখ দিয়ে গোঙানির শব্দ বের হচ্ছে ক্রমাগত।
এর মানে ও সপ্ন দেখে এমন করছে। ঠিক ওই সময়ে সাবিহার ঘুম ও ভেঙ্গে গেলো, সে পাশ ফিরে যখন দেখলো যে আহসান ঘুমের মধ্যে এমন করছে, তখন সে নিজের পড়নের জাঙ্গিয়াটা নিচের দিকে নামিয়ে দিয়ে এক হাত দিয়ে ছেলের লিঙ্গটাকে নিজের পাছার ফাকে ঢুকিয়ে নিলো।
উপর থেকে যে ওর স্বামী উকি দিয়ে এইসব দেখছে, সেটা সম্পর্কে সাবিহার কোন ধারনাই ছিলো না। সকাল বেলাতে ছেলের উত্থিত লিঙ্গটাকে নিজের পাছার খাজে চেপে ধরে লিঙ্গের উষ্ণতা নিচ্ছিলো সে। আহসান যেন একই ভঙ্গিতে ঠাপ মারার মত করছে, আর তাতে প্রায় প্রতি ঠাপেই আহসানের লিঙ্গের মাথা গিয়ে লেগে যাচ্ছে সাবিহার যোনির ফুটাতে।
ছেলের লিঙ্গের খোঁচা সকাল সকাল যোনির মুখ পেয়ে সাবিহা ও সুখে গুঙ্গিয়ে উঠলো। বাকের চোখ বড় বড় করে দেখতে লাগলো ওদের মা ছেলের কাণ্ড, ছেলে ঘুমের মধ্যে মায়ের সাথে সেক্স করার মত করে ঠাপ মারছে, আর মা সেটা বুঝে নিজের জাঙ্গিয়া নামিয়ে দিয়ে ছেলের লিঙ্গকে নিজের পায়ের ফাকের সুরঙ্গে চেপে ঘষে দিচ্ছে।
১ মিনিটের মধ্যেই সাবিহার যোনির ফাকে আহসানের লিঙ্গ বমি করতে শুরু করলো। গরম বীর্যের দলা পড়তে শুরু করলো সাবিহার যোনির ফাঁক সহ, পাছার ফাঁকে, সেই সুখে সাবিহা আবার ও ছোট একটা চাপা গোঙানি ছাড়লো। বাকেরের মনে রাগ আর ক্রোধ চাগিয়ে উঠলো, কতটা নির্লজ্জের মত করে সাবিহা এভাবে ছেলের লিঙ্গ নিয়ে খেলছে, লিঙ্গের বীর্য নিজের যোনিতে মাখছে। ওর ইচ্ছে করছিলো এখুনি নিচে নেমে ছেলেকে ধরে পিটাতে শুরু করে, আর সাবিহাকে যে কিরবে সে, বুঝতে পারছিলো না।
বাকেরের বিস্ময়ের আরো বাকি ছিলো, বীর্য ফেলা হয়ে যাওয়ার পরে সাবিহা ধীরে ধীরে ছেলের লিঙ্গকে সরিয়ে দিয়ে নিজের জাঙ্গিয়া উপরে দিকে উঠিয়ে নিলো, ওর যোনি ও পাছার ফাকে ছেলের বীর্যে মাখামাখি অবস্থাতেই। এর পরে সে উপরের দিকে তাকিয়ে বাকেরের রক্ত চক্ষু দেখতে পেলো, বুঝতে পারলো যে, ওর এই সব কাজ বাকের সবই দেখে ফেলেছে। সাবিহার মনে ভয় ধরে গেলো বাকেরের চোখের মুখে ক্রোধের চিহ্ন দেখে। সে ছেলেকে ঘুমের মধ্যে রেখে ধীরে ধীরে উঠে নেমে গেলো ছেলের মাচা থেকে, মাটিতে। বাকের ওকে অনুসরণ করলো।

সবকিছু এখন প্রকাশ্য, তাই চূড়ান্ত বোঝাপড়ার পালা, ওদের তিনজনের

সাবিহা মাটিতে একটা গাছের গোঁড়াতে বসে ছিলো, বাকের ওখানে নেমে ওর মুখোমুখি হলো, সাবিহা যেন লজ্জায় ওর স্বামীর দিকে তাকাতে পারছিলো না। বাকের বেশ কিছুটা সময় বসে থাকা নিজের স্ত্রীর দিকে রক্ত চোখে তাকিয়ে থাকলো।
সাবিহা চোখ না তুলে ও বুঝতে পারছিলো স্বামীর ক্রোধের ভয়াবহতা, সে এটাকে মোকাবেলা করার জন্যে চোখে তুলে স্বামীর দিকে তাকালো। ঠিক তখনই বাকের একদম কাছে চলে এলো সাবিহার, সাবিহাকে ওর দিক থেকে ঘুরিয়ে সাবিহার পিছন দিকটাকে নিয়ে আসলো ওর সামনে।
আর টেনে নামিয়ে দিলো সাবিহা জাঙ্গিয়াটা। সাবিহা ভয়ে কেঁপে উঠলো, সে কিছু একটা বলতে গেলো ওর স্বামীকে, “বাকের, শুন, আমি তোমাকে বলছি…”-কিন্তু বাকের কিছু শোনার মধ্যে নেই এখন, সে গায়ের জোরে সাবিহাকে মাটিতে চেপে ধরলো, চার হাত পায়ে সাবিহাকে মাটিতে উপুর করে সাবিহার পাছার ফাকে আর যোনির মুখে ছেলের বীর্যের মাখামাখি অবসথা দেখলো।
সাবিহা লজ্জায় ওর শরীর মাটির সাথে শুইয়ে দিতে চাইছিলো, ওর স্বামী ওর কাছ থেকে প্রতারনার যেই চিহ্ন দেখতে চাচ্ছিলো, সেটাকে লুকাতে চেষ্টা করছিলো, মুখে বলছিলো, “প্লিজ, বাকের, পাগলামি করো না, আমি বলছি তোমাকে কিভাবে কি হয়েছে…আমার কথা শুন, প্লিজ”।
কিন্তু বাকের শরীরে অনেক শক্তি ধরে, সে জোর করে সাবিহাকে কিছু সময় ওভাবেই চেপে ধরে রেখে দেখলো, সাবিহা ওকে বলছিলো, “আমি ব্যথা পাচ্ছি বাকের, আমাকে ছেড়ে দাও, প্লিজ”, কিন্তু বাকের যেন এখন অন্য গ্রহের এক মানুষ, সাবিহার কোন আকুতি মিনতি যেন ওর কানে পৌঁছালো না, সে নিজের পড়নের কাপড় খুলে নিজের শক্ত লিঙ্গটা এক ধাক্কায় সাবিহার ভিজে থাকা যোনির ভিতরে চালান করে দিলো, আচমকা যোনির ভিতরে বাকেরের লিঙ্গটাকে পেয়ে সাবিহা আর ও বেশি ভয় পেয়ে গেলো, বাকের কি ওকে রেপ করতে চাইছে, এই কথাটাই মনে এলো ওর সবার আগে।
বাকের দুই হাতে সাবিহার কোমরকে নিজের দিকে টেনে চেপে ধরে ভীষণ বিক্রমে সেক্স করতে লাগলো সাবিহার সাথে, পিছন থেকে, ডগি স্টাইলে। সাবিহার মনের ভয় যেন কাটতে শুরু করলো একটু একটু করে, বাকের যে নিজের রাগ আর ক্রোধকে যৌনতা দিয়ে শান্ত করতে চাইছে, সেট বুঝতে পেরে, সে ওর দিকে থেকে বাধা সরিয়ে নিলো।
বাকের দুই হাত দিয়ে খামছে সাবিহার পাছার ফর্সা সাদা দাবনা দুটিকে লাল করে দিলো, অসুরের মত করে সাবিহার যোনিতে আছড়ে পড়তে লাগলো বাকেরের শক্তিশালী ঠাপগুলি, সেগুলি যেন সাবিহার শরীরে কম্পন তৈরি করে ওর যোনির ভিতরের দেয়ালকে কাপিয়ে দিচ্ছিলো।
অনেকটা যেন রেপ করার মত করেই সাবিহার যোনিতে নিজের অঙ্গ সঞ্চালন চালিয়ে যেতে লাগলো বাকের। ইতিমধ্যে আহসান ঘুম থেকে উঠে গেছে, নিচের শব্দ শুনে, সে উঠে দ্রুত নিচে নেমে দেখতে পেলো যে ওর মাকে চার হাত পায়ে উপুর করে ওর বাবা নিজের শরীরের সমস্ত শক্তি দিয়ে জোর করে সেক্স করছে ওর মায়ের সাথে।
আহসানকে নিচে নেমে ওদের দিকে তাকিয়ে থাকতে দেখলো বাকের আর সাবিহা দুজনেই, বাকেরের ঠাপ থেমে গেলো, কিন্তু সেটা যেন মাত্র এক মুহুরতের জন্যে, পরক্ষনেই যেন আর ও বেশি রাগ আর ক্রোধ নিয়ে সাবিহার সাথে সেক্স করতে লাগলো বাকের। একবার মাত্র ছেলের মুখের দিকে তাকিয়েই চোখ সরিয়ে নিলো বাকের। হাত বাড়িয়ে সাবিহার চুলের গোছাকে শক্ত করে টেনে ধরে ছেলের সামনেই ওর মা কে চুদতে লাগলো বাকের।
সাবিহা ভেবেছিলো ছেলেকে এভাবে ওদের কাছে এসে তাকিয়ে থাকতে দেখে বাকের থেমে যাবে, ওকে ছেড়ে দিবে কিন্তু বাকেরকে থামতে না দেখে, বা সড়ে যেতে না দেখে সাবিহা ওর চোখ দিয়ে ইশারা করলো ছেলেকে সড়ে যেতে, কিন্তু আহসান ও রাগী চোখে ওদের দিকে তাকিয়ে আছে দেখে, সাবিহা মুখ দিয়ে অনুনয় করলো ছেলের কাছে, “বাবা, তুই চলে যা এখান থেকে, প্লিজ, আহসান, এখন সড়ে যা, চলে যা এখান থেকে…”-সাবিহার মুখ দিয়ে কথাগুলি ভেঙ্গে ভেঙ্গে বের হচ্ছে কারণ বাকের যেন দ্বিগুন উদ্যমে ও বিক্রমে সাবিহার যোনিতে নিজের লিঙ্গ প্রোথিত করতে লাগলো।
বিশেষ করে ওর চুল টেনে ধরায় সাবিহা বুঝতে পারলো ছেলেকে সামনে দাড়িয়ে থাকতে দেখে বাকেরের রাগ আর ক্রোধ আর ও বেড়ে গেছে। রাগে অন্ধ হয়ে গেছে এখন বাকের, ভালো খারাপ কিছুই বুঝতে পারছে না সে এখন। ওদিকে সাবিহার মনে যাই চলুক না কেন ওর যোনি খুব আগ্রহ নিয়ে স্বামীর সাথে সেক্স করছিলো, বাকেরের শক্তিশালী ঠাপ গুলি নিয়ে বাকের লিঙ্গকে চেপে চেপে ধরছিলো সাবিহার যোনি।
আহসান সড়ে না গিয়ে ওর বাবা আর মায়ের সঙ্গম সামনে থেকেই দেখতে লাগলো। সাবিহা দুই হাতের তালুতে ওর মুখ লুকিয়ে সুখের সিতকার ছাড়তে লাগলো। বাকের একই বেগে সাবিহাকে চুদে যেতে লাগলো সামনে দাড়িয়ে থাকা ছেলেকে কোন প্রকার তোয়াক্কা না করেই।
সাবিহার গোঙানি শুনে বাকের ও মাঝে মাঝে ছোট ছোট গোঙানি ছাড়ছিলো। যদি ও সে ভুলে ও আহসানের দিকে দ্বিতীয়বার আর তাকাচ্ছে না, কিন্তু আহসানের চোখের দৃষ্টি ওর মায়ের মুখ, বাবার মুখ, ওদের সঙ্গমের জায়গা, মায়ের উচিয়ে ধরা ফর্সা পাছাতে ঘুরছিলো।
ওর বাবার লিঙ্গটাকে ওর মায়ের যোনির ভিতরে ঘপাঘপ ঢুকতে আর বের হতে দেখছে সে। ওর ভিতরে তৈরি হওয়া রাগ আর ক্রোধ যেন ধীরে ধীরে শান্ত হয়ে আসছে। সেই জায়গা দখল করে নিচ্ছে ওর শরীরের কামের উত্তেজনা। ওর লিঙ্গ আবার ও শক্ত হয়ে কাপড়ের উপর দিয়ে ফুলে উঠলো।
ওর ইচ্ছে করছিলো এখনই ওর লিঙ্গকে ওর আম্মুর মুখে ঢুকিয়ে দেয়, কিন্তু ওর আব্বুর চেহারা ও আচরন দেখে ওর সাহহস এলো না। একবার ওর আম্মুকে আব্বুর কাছ থেকে সরিয়ে নেয়ার ও একটা ইচ্ছে তৈরি হয়েছিলো ওর, কিন্তু সেটাকে সে থামিয়ে দিলো এই কারনে যে, ওর আম্মু ওর আব্বুর স্ত্রী, তাই তার সাথে উনি যা ইচ্ছা করতে পারেন, সেখানে ছেলে হয়ে আহসানের বাধা দেয়া চলে না।
কি করবে স্থির করতে না পেরে আহসান ওভাবেই ওখানে দাড়িয়ে দেখতে লাগলো ওর আব্বুর আর আম্মুর মিলন যুদ্ধ, যারা ওর থেকে মাত্র ৩/৪ হাত দূরে সঙ্গম করছে। ওর আব্বুকে একদম বনের পশুর মত মনে হচ্ছে, যার কাছে এই মুহূর্তে নারী সঙ্গম ছাড়া ভিন্ন কোন চাওয়া নেই।
বাকেরের মুখ দিয়ে ঘত ঘত করে জন্তুর মত শব্দ হতে লাগলো, আর বাকেরের তলপেট গিয়ে যেখানে সাবিহার পাছার নরম মাংসের মধ্যে বাড়ি খাচ্ছে, সেখানে থাপ থাপ শব্দ হচ্ছে। বাকের চোখ বড় বড় করে দেখছিলো যে একটু আগে সাবিহার যোনির ফাকে ওর ছেলের ফেলা দেয়া বীর্যগুলি বাকেরের লিঙ্গের সাথে ঘষা খেয়ে খেয়ে সাবিহার যোনির ভিতরে ঢুকে গিয়েছিলো, ওগুলি এখন বাকেরের লিঙ্গে লেগে ঠাপের সাথে সাথে ফেনার মত সাদা হয়ে ওদের লিঙ্গ ও যোনির সংযোগস্থলে ফেনা তৈরি করেছে।
তবে বাকের আর বেশিক্ষণ পারলো না, জোরে একটা গোঙানি দিয়ে সাবিহার যোনিতে নিজের শরীরের উষ্ণ বীর্যের ধারা ঢেলে দিলো সে। সাবিহা ও নিজের যোনির রস ছেড়ে দিলো। বাকের থামার পর বেশ কিছুক্ষন ওভাবেই সাবিহার যোনির একদম গভীরে লিঙ্গ রেখে হাঁফাচ্ছিলো, কিছু পরে বাকের মাথা উঠিয়ে ছেলের দিকে তাকালো। বাপ ছেলে বেশ কয়কে মুহূর্ত এক অন্যের দিকে অপলক চোখে তাকিয়ে রইলো, দুজনেই যেন ভাষা হারিয়ে ফেলেছে, যে একে অন্যকে কি বলবে।
এর পর হঠাতই আহসান ওখান থেকে ঝড়ের বেগে বেরিয়ে সমুদ্রের দিকে চলে গেলো।
বাকের ওর স্ত্রীর যোনি থেকে ওর লিঙ্গ টেনে বের করে মাটিতে বসে গেলো, সাবিহা সোজা হয়ে স্বামীর পাশে বসলো, এতক্ষনের রমনে ওদের মাঝে কোন কথা হয় নি, শুধু সেক্স সুরুর আগে সাবিহার বাধা দেয়ার চেষ্টায় কিছু কথা ছাড়া। বাকের স্ত্রীর দিকে না তাকিয়ে দূরে বহমান স্মুদ্রের দিকে তাকিয়ে রইলো।
ওর মনের ভিতরের আবেগ অনুভুতি যেন একটু একটু ফিরে আসছে, যেই ক্রোধে সে অন্ধ হয়ে এই কাণ্ড ঘটিয়ে ফেলেছে, সেটাকে চিন্তা করে দেখলো সে, ও যদি প্রাপ্ত বয়স্ক একজন মানুষ হয়ে নিজের রাগ, ক্রোধকে দমন না করতে পারে, তাহলে সে কিভাবে ওর নিজের ছেলে যে কিনা সদ্য কৈশোর থেকে যৌবনে পদার্পণ করেছে, সে কিভাবে নিজেকে সামলাবে?
সে যদি নিজেকে কামাগুনে অন্ধ বানিয়ে ফেলতে পারে, তাহলে ওর ছেলের কি দোষ, মায়ের রুপ যৌবনের দিকে সে তো হাত বাড়াবেই। ওর উচিত ছিলো এই রকম একটা পরিস্থিতির দিকে যেন ওরা মা ছেলে এগিয়ে না যায়, সেই জন্যে সতর্কতা অবলম্বন করা, দায়িত্ববান হওয়া, কিন্তু এখন যা হয়ে গেলো, এর পরে ওর পক্ষে ও কি আর ছেলের সামনে মাথা উচু করে কথা বলা সম্ভব?
সাবিহা বুঝতে পারলো যে ওর স্বামীর মনের মধ্যে একটা অপরাধবোধ কাজ করছে। যা হয়ে গেলো এটা হওয়া মোটেই উচিত হয় নি, কিন্তু সাবিহা জানে যে পুরুষ মানুষ কামের আগুনে পুড়লে কখন যে কি করে বসে, সেটার ঠিক নেই। স্বামীকে দূরে সমুদ্রের দিকে তাকিয়ে থাকতে দেখে সে স্বামীর কাধে হাত রাখলো, আর ধীরে ধীরে নরম কণ্ঠে জানতে চাইলো, “জান, কি ভাবছো তুমি?”
“দেখছি সুমুদ্রকে…আমাদের কোথায় নিয়ে এলো, সমুদ্র যেই ঢেউটা আমাদের এখানে আছড়ে পড়ছে, সেটা কি আমাদেরকে আমাদের বাড়িতে ফিরিয়ে দিতে পারে না?”-বাকের ও মৃদু স্বরে বললো।
“কিন্তু আমরা তো বাড়ী ফিরে যেতে সমুদ্রে নামি নি, তাই না জান? আমাদের উদ্দেশ্য তো ভিন্ন ছিলো…”-সাবিহা উত্তর দিলো।
“এখন অপেক্ষা, যে সমুদ্র কি আমাদেরকে ভিন্ন কিছু দিতে পারে কি না, তাই না? এখন এই দ্বীপটাই হয়ে গেছে আমাদের পৃথিবী, আর এই পৃথিবীর সমস্ত মানুষের কাছে, আমাদের আপনজনদের কাছে আমরা হয়ে গেছি মৃত…”-বাকের উদাস কণ্ঠে বললো।
“হুম…আমাদের উদ্ধার পাবার কোন আশাই আর দেখছি না আমরা…তাহলে এই দ্বীপে এখন যে আমরা তিনজন আছি, আমরা যদি একে একে মারা যেতে থাকি, তাতে পৃথিবীর হয়ত কিছুই আসবে যাবে না, কিন্তু আমাদের মধ্যে বাকি যারা এই দ্বীপে রয়ে যাবে, ওরা তো বেঁচে থেকেই মরে যাবে, তাই না?”-সাবিহা বললো।
“সমুদ্র আমাদেরকে ও কেন সেদিন ওর ভিতরে টেনে না নিয়ে এই দ্বীপে ভাসিয়ে নিয়ে এলো, আমরা সবাই এক সাথে মরে গেলেই তো ভালো হতো, তাই না?”-বাকের আক্ষেপের স্বরে বললো।
“নিশ্চয় প্রকৃতি ও উপরওয়ালা কোন ইচ্ছা আছে বা কোন উদ্দেশ্য আছে আমাদের জন্যে, তাই আমরা বেঁচে আছি এখনও…কিন্তু জান, একবার চিন্তা করো, যখন তুমি মারা যাবে, তখন আমি বা আহসানের কি হবে, আমরা কিভাবে বাঁচবো আমাদের এই ছোট দ্বীপে? বা এর পড়ে যখন আমি ও মরে যাবো, তখন আমাদের সন্তান আহসানের কি হবে, তোমাকে আর আমাকে ছাড়া ও কিভাবে এই দ্বীপে বাঁচার লড়াই করবে?”-সাবিহা জানতে চাইলো।
“আমি জানি না সাবিহা, আমি জানি না, কি করবো, একটা ছোট ভেলা বানিয়ে যদি আমি সমুদ্রের দিকে চলে যাই সাহায্যের জন্যে, এর পরে সাহায্য পেলে ফিরে এসে তোমাদের নিয়ে যাবো, এমন করলে কেমন হবে?”-বাকের যেন একটা আশার প্রদীপ দেখতে পাচ্ছে, এমনভাবে বললো।
“না, জান, এটা কোন ভালো কাজ হবে না, প্রথমত তুমি বা আমি সুমুদ্র সম্পর্কে কিছুই জানি না, কোনদিকে যাবো, কোনদিকে গেলে পথ চলতি কোন জাহাজকে খুজে পাবো জানি না, আর চিন্তা করে দেখো, সমুদ্রে তো কখন ঝড় উঠে বলা যায় না, যেই ঝড়ে আমাদের অত বড় জাহাজ ডুবে গেছে, সেই রকম কোন ঝড়ে কি তোমার সেই ছোট ভেলা টিকে থাকতে পারবে, আর কোথায় পাবে তুমি দিক নির্ণয় যন্ত্র, যেটা দিয়ে তুমি দিক খুজে বের করবে? তোমার একা আবার সমুদ্রে নামা সোজা মৃত্যুরই নামান্তর…এক ঝড়ে সমুদ্র আমার সব কেড়ে নিয়েছে, এখন আরেক ঝড়ে আমি তোমাকে হারাতে পারবো না…”-সাবিহা বললো।
“তাহলে কি করবে? আমরা কি নিজেদের দিক থেকে কোন চেষ্টাই করবো না এই দ্বীপ থেকে উদ্ধার পাওয়ার…?”-বাকের এইবার পাশে বসা সাবিহার মুখের দিকে তাকালো নিজের মুখ ঘুরিয়ে।
“যাই করতে যাই না কেন, খুব রিস্ক হয়ে যাবে…কিন্তু আমার মনে হয় উপরওয়ালা চান যেন আমরা এই দ্বীপেই থাকি, সেই জন্যে দেখো আমরা এখানে আসার পর পরই আমাদের জাহাজের কিছু ভাঙ্গা অংশ তিনি পাঠিয়ে দিলেন, সেদিন, অন্য একটা জাহাজের কিছু ভাঙ্গা অংশ চলে এলো, আমরা বেঁচে থাকার জন্যে প্রয়োজনীয় কত কিছু পেয়ে গেছি, তাই এই দ্বীপেই আমাদের বেঁচে থাকার চেষ্টা করাই উচিত হবে…আদিম মানুষের মত কঠিন জীবন সংগ্রাম করতে হচ্ছে না আমাদের…অনেক প্রয়োজনীয় জিনিষ আমাদের কাছে আছে…”-সাবিহা ওর মত ব্যাক্ত করলো।
“আমার ও এটাই ঠিক মনে হয়, কিন্তু আমাদের জীবন কি এভাবেই এই দ্বীপেই থেমে থাকবে? সাবিহা? আমরা তিনজনে?”-বাকের জানতে চাইলো।
“এই প্রশ্ন তো আমাদের সবার মনে বাকের, তুমি বলো আমরা কি করতে পারি?”-সাবিহা স্বামীকে চাপ দিলো।
“আমি জানি না, আমি বুঝতে পারছি না…”-বাকের বললো।
“আমার আর তোমার চেয়ে ও এই প্রশ্নটা অনেক বড় আমাদের ছেলে আহসানের কাছে, কারন তুমি আর আমি তো জীবনের অনেকটা সময় পার করে এসেছি, অনেক কিছু দেখেছি, অনেক অভিজ্ঞতা সঞ্চয় করে নিয়েছি, কিন্ত তুমি বা আমি যখন মারা যাবো, তখন আমাদের ছেলের কি হবে, কাকে নিয়ে কোন আশায় সে এই দ্বীপে ওর জীবন বাঁচিয়ে রাখবে? ওর ভিতরের কষ্টটা আমাদেরকে বুঝতে হবে, সাথে আমাদের এখানকার জীবনের কঠিন যে বাস্তবতা আছে, সেটা ও অনুধাবন করতে হবে…”-সাবিহা অল্প অল্প করে বাকেরকে নাড়া দিচ্ছে।
“আমাদের কি করা উচিত, তুমিই বলো সাবিহা?”-বাকের যেন পথ খুঁজে পাচ্ছে না, এমনভাবে সে আকুতি করলো সাবিহার কাছে।
“এখন বড় সমস্যা হলো আহসানের একজন সঙ্গীর, আমি জানি, তুমি আমাদেরকে দেখেছো গতকাল, আমাদের মধ্যে সম্পর্ক অনেকদূর পর্যন্ত গিয়ে পৌঁছেছে, কিন্তু আমি এখন ও আহসানের সাথে পূর্ণ সেক্স করি নাই, কিন্তু সে চায়, আমি এখন ও ওকে ঠেকিয়ে রেখেছি…কিন্তু সে চায়, যেহেতু তুমি আর আমি আর কোন সঙ্গী ওকে উপহার দিতে পারবো না, তাই ও আমার সাথে মিলে এই দ্বীপে নতুন প্রান আনতে চায়, তাহলে আমাদের পরবর্তী প্রজন্ম তৈরি হবে, আর ওকে ও আর একাকী জীবন পার করতে হবে না, আমাদের উৎপত্তি হবে এই দ্বীপ, যেমনিভাবে এক সময় পৃথিবীতে আদম আর হাওয়া ছিলো, ওদের সন্তান ছিল, সেই সন্তানেরা একে অন্যের সাথে, ওদের মা বাবার সাথে সেক্স করে আরও নতুন প্রান তৈরি করেছে, এই পৃথিবীতে, এভাবেই মানুষের উৎপত্তি হয়েছে, তেমনি এই দ্বীপে ও আমাদের প্রজন্মের উৎপত্তি হবে…”-এই পর্যন্ত বলে সাবিহা থামলো।
“ও একজন যুবক হয়ে উঠেছে, ওর শরীরের ও মনে যৌন চাহিদা তৈরি হচ্ছে, ওর দিক থেকে এই সব চিন্তা করা স্বাভাবিক, আর ওর সাথে তোমার সম্পর্ক ও ধীরে ধীরে তৈরি হয়েছে, এর জন্য আমি তোমাদের কাউকে দোষারোপ করবো না, সাবিহা, আহসানের দিক থেকে একজন সঙ্গী, আর সঙ্গীর সাথে মিলে নতুন জীবনের উৎপত্তি করানো, না হলে ওর নাম সমুদ্রে মিশে যাবে…এইসব চিন্তা স্বাভাবিক…”-বাকের ধীরে ধীরে বললো।
“হুম, এই সব চিন্তা থেকেই ওর কষ্ট শুধু বাড়ছিলো, এর পরে পড়তে পড়তে আমি ওকে কিছু যৌন শিক্ষা দেই, এর পরে ধীরে ধীরে আমাদের মাঝে সম্পর্ক এই রকম হয়ে যায়…”-সাবিহা এই টুকু বলেই চুপ হয়ে যায়। বাকের ওর স্ত্রীর মুখের দিকে তাকিয়ে আছে যেন, আরও কিছু শুনতে চায় সে। সাবিহা আর কিছু বললো না দেখে বাকের নিজেই জানতে চায়, “তুমি ও কি সন্তান চাও?…মানে তোমার যদি আরও সন্তান থাকতো, তাহলে তোমার ভালো লাগতো?”
“তুমি তো জান বাকের, আমি সব সময় চাইতাম যেন আমার অনেকগুলি সন্তান হয়, কিন্তু আহসান হওয়ার পরে তোমার অসুখ হোল, আর এর পর থেকে তুমি আমাকে আর কোন সন্তান দিতে পারো নি, তাই, সত্যি বলছি যে, আমি চাইতাম যেন আমার অনেকগুলি সন্তান হয়…”-সাবিহা বললো।
“তুমি কি আমাকে সত্যিই ভালোবাসো, সাবিহা?”-বাকের আচমকা জানতে চাইলো, “আমি জানি, আমাদের বিয়ে আমাদের অভিভাবকরা ঠিক করেছিলো, বিয়ের আগে আমাদের দুজনের মধ্যে ভালোবাসা তৈরি করা সম্ভব ছিলো না, আর বিয়ের পর থেকে তুমি বিশ্বস্ততা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে আমার সংসার সামলিয়েছো এতদিন ধরে, সেই জন্যে আমি তোমার প্রতি কৃতজ্ঞ, কিন্তু আজ আমার জানতে ইচ্ছে করছে, সাবিহা, কোনদিন কি তুমি আমাকে ভালোবেসেছিলে?”
সাবিহা যেন কেঁপে উঠলো, বাকের ওকে এক কঠিন সত্যের সম্মুখে দাঁড় করিয়ে দিয়েছে, মিথ্যে বলে পার পাওয়া যাবে না, “তুমি যা বললে তা একদম সত্যি, আমাদের মাঝে ভালোবাসা তৈরি হওয়ার সুযোগ তেমন ছিলো না, আর বিয়ের পর পরই আহসান আমার পেটে চলে আসায়, তুমি আর আমি দুজনেই সংসার নিয়ে ব্যস্ত হয়ে পরেছিলাম, গল্পে, বইয়ে যেই ভালোবাসা দেখা যায়, সেটা আমাদের মধ্যে কখন ও তৈরি হয় নাই, কিন্তু এই দ্বীপে এসে পড়ার পর থেকে আমি সব কিছুকে ভিন্ন চোখে দেখতে শুরু করেছি, তাই এখন আমি তোমাকে সত্যিই ভালবাসি, বাকের, এটা একদম সত্যি…সেই ভালোবাসা আছে বলেই আমার ছেলের এখন ও আমার কাছ থেকে চূড়ান্ত যৌন সুখ পায় নি… বা আরও সত্যি করে বললে বলতে হয় যে, আমি চেয়েছিলাম ওকে দিতে, কিন্তু আমি দিতে পারি নি…সেটা তোমাকে আমি ভালবাসি বলেই”- সাবিহার চোখ মুখ বলছে যে সে সত্যি কথা বলছে।
“আমি জানি, সাবিহা, তুমি নিজে একজন খুব উচ্চ মাত্রার যৌনাবেদনময়ী নারী, যৌনতাকে ভোগ করতে তুমি খুব ভালোবাসো, আর আমি নিজে ও খুব একটা প্রেমিক টাইপের স্বামী না, শুধু মাত্র সেক্সের সময় ছাড়া, তোমার আর আমার বয়সের ব্যবধান ও অনেক বেশি, বিয়ের সময় আমি তোমার দ্বিগুণ বয়সের ছিলাম, তাই তোমার আর আমার শক্তির পরিমাণ ও এক নয় আর যৌনতাকে ভালাবাসার ধরন ও এক রকম নয়, সহজেই বুঝা যায় যে আমি তোমার আগে বুড়ো হবো, আমি তোমার আগে মারা ও যাবো, তখন এই দ্বীপে শুধু তুমি আর আহসান থাকবে। এই গুলি সবই একদম ধ্রুব সত্যি, অস্বীকার করার জো নেই, তুমি আমাকে বলছো যে তুমি আমাকে ভালোবাসো, কিন্তু সাবিহা, তুমি তোমার ছেলেকে ও ভালোবাসো, আর সেটা শুধু মায়ের ভালোবাসা না, তুমি ওকে কামনা ও করো…এটাও সত্যি…”-বাকের এক নাগারে বলে গেলো কথাগুলি অনেকটা অভিযোগের মত করেই। ওর বলা কথার স্বরে যেই অভিযোগ সে তুলেছে সাবিহার দিকে, সেটাকে এড়িয়ে যাবার পথ নেই সাবিহার পক্ষে।
সাবিহা ওর নিচের ঠোঁটকে দাত দিয়ে কামড়ে ধরলো, সে জানে, যা যা বললো বাকের সব সত্যি, এটাকে অস্বীকার করার কোন উপায় নেই, ওরা দুজনেই সত্যিটা জানে, “আমি জানি, এটা সত্যি, তুমি ঠিক কথাই বলছো জান, আমি এটা নিয়ে নিজের সাথে যুদ্ধ করেছি, অস্বীকার করেছি, ঘৃণা করেছি, নিজেকে অভিসাপ দিয়েছি, বার বার চাইছিলাম যেন এই অনুভুতিগুলি চলে যায় আমার কাছ থেকে…”
“এই অনুভুতি যাবে না…”-বাকের ঘোষণা করে দিলো।
“আমি জানি, এটা যাচ্ছে না, আহসান আমার পেটের সন্তান, ওকে নিয়ে এইসব ভাবা আমার মোটেই ঠিক না, কিন্তু এইসব ভাবনাগুলি আমার মাথাকে এমনভাবে ঘিরে রেখেছে, যেন আমি পালিয়ে ও এটার কাছ থেকে বাচতে পারছি না। এই দ্বীপে আসার পর থেকেই আমরা সবাই যেন পাগল হয়ে গেছি, তাই পাগলেরা যা করে, সেই রকম আচরন করছি আমরা। এই যে তুমি আর আমি নেংটো হয়ে এইসব কথা বলছি, এটা ও আমার বিশ্বাস হচ্ছে না…”-সাবিহা বললো।
“আমি ও প্রথম প্রথম ভেবেছিলাম যে এই গুলি তোমাদের পাগলামি, কিন্তু এখন আর আমি পুরো নিশ্চিত নই। মনে হচ্ছে আমাদের এখনকার পরিস্থিতির কারনেই আমরা বাধ্য হচ্ছি মানুষের জীবনের কঠিন কিছু সত্যের মুখোমুখি হওয়ার। সাড়া জীবনের সভ্য সমাজে সভ্যতার আড়ালে বাস করে এখন এই প্রাকৃতিক পরিবেশে এসে আমাদের কঠিন পরীক্ষা হচ্ছে, কারন এখন আমরা বর্বর, অসভ্য, হিংস্র মানুষ…আমদের মুল প্রবৃত্তি জেগে উঠেছে আমাদের রক্তের ভিতরে, আদিম মানুষের যেই মুল চাহিদা ছিলো, সেই মুলের কাছাকাছি চলে এসেছি আমরা, মনে হচ্ছে যেন আমাদের ভিতর থেকে একেকটা পশু বুকের খাঁচা ভেঙ্গে বের হয়ে গেছে, এখন এই পশুকে আর কিছুতেই খাচায় ফিরিয়ে নেয়া যাবে না, একটু আগে আমি যা করলাম তোমার সাথে, সেটার সাথে একজন পশুর আচরনের কোন পার্থক্য নেই, সাবিহা, আমরা সবাই পশু হয়ে গেছি, পশুরা যেমন কে বাবা, কে মা, কে বোন বাছে না, তেমনি যৌনতার জন্যে এখন আর আমাদের কোন বাছবিচার নেই, যদি না আমরা খুব দ্রুত এই দ্বীপ থেকে আবার সভ্য সমাজে ফিরে না যাই…কিন্তু সেই পথ ও উপরওয়ালা বন্ধ করে রেখেছেন আমাদের জন্যে…”-কথাগুলি বলতে বলতে বাকের ফুঁপিয়ে কেদে উঠলো, ওর কান্না দেখে সাবিহার বুকের ভিতরে ও কান্না দলা পাকিয়ে উঠলো, চোখের কোনে অশ্রুর রেখা দেখা দিলো।
বাকেরকে দু হাতে জড়িয়ে ধরে ওর মাথাকে নিজের বুকের সাথে মিশিয়ে নিলো সাবিহা, আর কান্না কণ্ঠে বললো, “কি করবো আমরা, বলো? আমাদের হাতে তেমন ভালো কোন বিকল্প উপায় ও তো নেই…”
“আমি ও তোমাকে অনেক ভালবাসি সাবিহা, সেই ভালোবাসা এতো বড় যে, সেই জন্যে আমি তোমাকে ত্যাগ ও করতে পারি। তাই আমি, দ্বীপের ওই প্রান্তে চলে যেতে চাই, তাহলে তুমি আর আহসান এখানে এক সাথে থাকতে পারবে…”-বাকের কান্নারত অবস্থায়ই বলে উঠলো।
“না, আমি তোমাকে এভাবে ছেড়ে দিতে পারবো না, জান, বিয়ের সময় আমি মৃত্যু পর্যন্ত তোমার পাশে থাকবো প্রতিজ্ঞা করেছিলাম, সে আমি ভাঙ্গতে পারবো না, আমার কাছে মনে হবে, আমার সুখের জন্যে তোমাকে এটা করতে হচ্ছে।”-সাবিহা দৃঢ় কণ্ঠে বলে উঠলো।
“কেন না সাবিহা, আমি তো বেঁচে থাকবো, শুধু তোমার সাথে থাকবো না, এই তো”-বাকের যেন সাবিহাকে রাজি করাতে চাইছে।
“হ্যাঁ, তুমি বেঁচে থাকবে, কিন্তু আমাদের পরিবার যে ধ্বংস হয়ে যাবে, সেটা আমি মানতে পারবো না…”-সাবিহা বলে উঠলো।
“তাহলে তুমিই বলো, আমি কি করবো?”-বাকের এবার সাবিহার মুখ থেকে জানতে চাইলো।
সাবিহা কথাটা বলার আগে বেশ কিছু মুহূর্ত ওর স্বামীর কান্নারত মুখের দিকে অপলক তাকিয়ে রইলো, যা সে বলতে চায়, সেটা বলা কোন মেয়ের উচিত না, কিন্তু ওকে একবার হলে ও কথাটা বলতেই হবে ওর স্বামীকে, তাই স্বামীর দু হাতকে নিজের দু হাতে শক্ত করে ধরে ধীরে ধীরে বললো, “তুমি কি আমাকে তোমার ছেলের সাথে ভাগ করে মেনে নিতে পারবে?”-কথাটি বলেই সাবিহা নিজের মনকে জিজ্ঞেশ করলো, সে কি সত্যিই এই কথাটা বলে ফেললো ওর স্বামীকে।
বাকের বড় একটা দীর্ঘশ্বাস ফেললো, যার মানে এই রকম কথা সে আগেই ভেবে রেখেছে, এর পরে ধীরে ধীরে উত্তর দিলো সে, “আমি ঠিক নিশ্চিত না, সাবিহা, আমার মনের ভিতরে ও রাগ, অভিমান, ক্রোধ, হতাশা কাজ করছিলো, এমনকি ভয়ঙ্কর খারাপ চিন্তা ও কাজ করছিলো, অনেক ঈর্ষা ও কাজ করছিলো, কিন্তু এখন আর কিছু নেই, সব যেন শেষ হয়ে গেছে, এখন যেটা আছে সেটা হলো মেনে নেয়া, গ্রহন করে নেয়া, স্বীকার করে নেয়া। কিন্তু এই আবেগের সাথে ডিল করা সবচেয়ে কঠিন কাজ আমার জন্যে, মনের সব অনুভুতিগুলীকে ঝেটিয়ে বিদায় করার পর এখন যে এই একটাই বেঁচেছে আমার হৃদয়ে…”
“এর মানে কি তুমি আমার কথা মেনে নিলে? তুমি কি হ্যাঁ বললে জান?”-সাবিহা যেন নিশ্চিত হতে চাইলো যে ওর স্বামীর কথা ঠিকভাবেই শুনেছে কি না।
“হ্যাঁ, ঠিক বুঝেছো তুমি, এটা ছাড়া আর কোন পথ নেই আমাদের এখন…”-বাকের ওর স্ত্রীকে নিশ্চিত করলো।
স্বামীর মুখের কথা শুনে সাবিহার হৃদয় দুলে উঠলো, কিছুটা পুরনো ধ্যান ধারনার বাকের এতো সহজে রাজি হয়ে যাবে ভাবতে পাড়ে নি সে। কিন্তু বাকেরের জন্যে ও যে ছেলের সাথে নিজের স্ত্রীকে খুব বড় একটি ধাক্কা, সেটা বুঝতে পারলো, স্ত্রী ও ছেলেকে বাধা দিলে ওরা আরও বেশি বেপরোয়া হয়ে উঠতে পারে, এই সম্ভাবনা মাথায় রেখেই বাকের এই সিদ্ধান্তে পৌঁছেছে।
“তুমি নিশ্চিত তো যা বলছো? আমাকে আমাদের ছেলের সাথে ভাগ করে সেক্স করতে হবে তোমাকে?”-সাবিহা একদম স্পষ্ট ভাষায় ওর স্বামীর মুখ থেকে জানতে চায়, যে সে কি সত্যি জেনে বুঝেই কথাটা বলছে।
“হ্যাঁ, সাবিহা, তোমাকে আমার ছেলের সাথে ভাগ করে নিতে হবে আমাকে…আমি জেনে বুঝেই বলছি, এছাড়া আর কোন পথ নেই আমাদের, আমি ও তোমাকে হারাতে চাই না, আবার তুমি ও আমাকে হারাতে চাও না, আবার আমাদের দুজনেরই প্রয়োজন আমাদের ছেলেকে, ভিন্ন ভিন্ন কারণে, আমার প্রয়োজন, যেন ও আমার সাথে এই নিষ্ঠুর পৃথিবীতে আমাকে সঙ্গ দেয় মৃত্যু পর্যন্ত, তোমার প্রয়োজন, ছেলের সাথে সেক্স করা, ওর সন্তান পেতে ধারন করা, তাই আমাদেরকে এই সাথে থেকেই এই প্রয়োজন পুরন করতে হবে…”-বাকের জোর গলায় যুক্তি দিয়ে কথাগুলি বললো, যেন এই কথাগুলি সে মনে মনে বিশ্বাস করে।
“কিন্তু তুমি তো জানো, আহসানের সাথে আমার সেক্সের ফল কি হতে পারে, জান, হয়তো খুব তাড়াতাড়ি ওর সন্তান এসে যাবে আমার পেটে, এটা কি তুমি মানতে পারবে?”-সাবিহা স্বামীর মুখের দিকে তাকিয়ে জানতে চাইলো।
“সেটাই তো হওয়ার কথা সাবিহা, তোমার এখন যে বয়স, তাতে তুমি অনায়াসেই যে কোন লোকের সন্তানই পেটে ধারন করতে পারবে, আর শুধু একবার না, তোমার যা বয়স তাতে অন্তত আর ও ১৫/২০ বার তুমি সন্তান নিতে পারবে, আর যেহেতু আমাদের বিকল্প কোন জন্মনিয়ন্ত্রণের উপায় নেই এই দ্বীপে, তাই তোমার সাথে যে একু সেক্স করলেই তুমি প্রেগন্যান্ট হয়ে যাবে, এটা তো নিশ্চিত, এখন এই দ্বীপে আমি ছাড়া আর লোক বলতে তো তোমার ছেলে, তাই না মেনে কি করার আছে আমার?”-বাকেরের কণ্ঠে যেন হতাশার সুর অনুভব করলো সাবিহা।
“তুমি মনে হচ্ছে মন থেকে মানতে পারছো না এখন, যদি ও তুমি মুখে আমাকে অনুমতি দিলে?”-সাবিহা স্পষ্ট করে জানতে চায়।
“মেনে নিবো, সাবিহা, আমাকে একটু সময় দাও, এটা যে আমার জন্যে ও কত বড় ধাক্কা, সেটা কি তুমি বুঝতে পারছো না? নিজের স্ত্রীকে ছেলের সাথে সঙ্গম করতে দেখা, ওর সন্তানের বীজ পেটে নিয়ে আমার স্ত্রীর নতুন প্রানের জন্ম দেয়া। তবে আমি নিজেকে সামলে নিতে পারবো, সাবিহা, তুমি তো জানো, আমার মনবোল কতখানি দৃঢ়। কিন্তু তুমি কি এর পরে আমার সাথে সেক্স করতে পারবে, তোমার ছেলে তো চাইবে না ওর মায়ের ভাগ আমাকে দিতে…তোমার ছেলে কি মেনে নিবে আমাকে, যেভাবে মাই ওকে মেনে নিলাম?”-বাকের জানতে চাইলো।
“ওর না মেনে উপায় নেই জান, ওকে আমি ঠিক বুঝিয়ে মানিয়ে নিবো, আমাদের মধ্যের সম্পর্ক এখন যাই হোক না কেন, তুমিই তো আমার স্বামী, তোমাকে তোমার প্রাপ্য অধিকার থেকে আমি কখনও বঞ্ছিত হতে দিবো না। কারন, আজকের পর থেকে তোমার প্রতি আমার ভালোবাসা হয়ত আরও বেড়ে যাবে…তোমার সম্পর্কে আমি এতদিন যা ভাবতাম তুমি তার চেয়ে ও অনেক বড় মনের মহৎ হৃদয়ের অধিকারী একজন পুরুষ, বাকের, এটা আমি বিশ্বাস করতে শুরু করেছি…”-সাবিহা ওর স্বামীর শরীরে হাত বুলিয়ে বুঝিয়ে দিতে চাইলো ওর বলা কথাগুলির বাস্তবতা।
“তুমি ও এক অনন্য অসধারন রমণী, সাবিহা, তোমাকে আমি নারিত্তের দিক থেকে যতখানি উচ্চতার রমণী মনে করতাম, তুমি তার চেয়ে ও অনেক উপরের স্তরের…”-বাকের ওর স্ত্রীর দিকে ভালবাসার চোখে তাকিয়ে বললো।
“তাহলে তো আমাদের জুটি খুব দারুন জমবে গো…কিন্তু তুমি বললে যে, আমার সাথে আহসানের সম্পর্ক মেনে নিতে তোমার আর কিছুটা সময় লাগবে, তাহলে আহসানের সাথে আমি আরো পরেই মিলিত হবো…তুমি মন থেকে মেনে নেয়ার পরে…-সাবিহা ওর স্বামীকে নিশ্চিত করলো।
“না, সাবিহা, আমার মনে হয় না, দেরি করা উচিত হবে তোমাদের, তুমি তোমার ছেলের সাথে আজই মিলিত হও, আমি মেনে নিয়েছি তোমাদের সম্পর্ক, তোমাকে নিজের ছেলের সাথে ভাগ করে চলতে হবে আমাকে, শুধু মনের গভীরে ছোট একটা কাঁটা এখন ও খচখচ করছে, কিন্তু সেটার জন্যে তোমার আর আহসানের মিলনের দেরি করতে হবে না…মানে আমি বলছিলাম, অভ্যস্ত হওয়ার কথা, তোমাকে ছেলের শরীরের নিচে সেক্স করতে দেখার অভ্যাসের কথা, ওটার জন্যে আমার একটু সময় লাগবে, কিন্তু আজ যা হয়ে গেলো ছেলের সামনে, আমি মাথা গরম করে তোমাকে এভাবে রেপ করলাম, এর পরে তুমি যদি ওর সাথে সেক্স করতে দেরি করো, তাহলে আমার চেয়ে ওর বয়স তো আর ও কম, ওর মাথা আরও বেশি গরম হবে, তুমি আজই ছেলের সাথে সেক্স করো…আমি না হয়, আজ রাতে দ্বীপের অন্যপ্রান্তে চলে যাই, যেন তোমরা নিজেদের মত করে প্রথম মিলনটা করতে পারো?-বাকের বললো।
বাকেরের প্রস্তাব শুনে সাবিহা খুব খুশি হলো, ওদের মা ছেলের প্রথম মিলনের সময়টাতে যদি ওরা একদম একা থাকে, তাহলে মন খুলে সেক্স উপভোগ করতে পারবে। তাই সে রাজি হয়ে গেলো বাকেরের প্রস্তাবে। বাকের মনে মনে চিন্তা করলো, যেহেতু সে নিজের স্ত্রীকে নিজের আপন সন্তানের সাথে সঙ্গমের অনুমতি দিয়েছে, আর সাথে ছেলের কাছ থেকে সন্তান নেয়ার ও অনুমতি দিয়েছে, তাই ওদের মিলনে দেরি না করে, ওদেরকে একটু সুযোগ, একটু একাকীত্ব দেয়াটা উচিত ওর।
“জান, তুমি আমাকে যেই উপহার দিলে, এর পরিবর্তে আমি ও তোমাকে একটি উপহার দিতে চাই, আজ এখনই, তুমি কি আমার সাথে সেক্সের জন্যে এখনই আবার উত্তেজিত হতে পারবে?”-সাবিহা আচমকা জানতে চাইলো।
“এখুনি, আবার? আমার যৌন চাহিদা তো খুব বেশি না সাবিহা, তুমি তো জানো, তবে তুমি চাইলে আমি হয়ত এখনই আবার ও তোমার সাথে সেক্স করতে পারবো…”-বাকের এই কথা বলতেই সাবিহা এসে বাকেরের সামনে মাথা নিচু করে ওর লিঙ্গটাকে মুখ ঢুকিয়ে নিলো, নোংরা লেগে থাকা লিঙ্গটাকে ভালো করে চুষে খাড়া করে দিতে লাগলো।
বাকের নিচের দিকে তাকিয়ে ওর স্ত্রীকে অত্যন্ত আগ্রহ নিয়ে ওর লিঙ্গকে চুষতে দেখতে দেখতে ভাবলো, যে সাবিহা যে দিন দিন কি রকম যৌনতা লোভী নাইরতে রুপান্তরিত হচ্ছে, ওর কেয়ার পক্ষে ওকে সামলানো কঠিন হবে, এর চেয়ে এই ভালো হবে, জওয়ান ছেলে ঘন ঘন লিঙ্গ ঠাঠিয়ে চলে আসবে মায়ের কাছে, আর সাবিহার অদম্য যৌন আকাঙ্খা নিবৃত হবে।
সাবিহা যে ওদের দুজনেকেও ক্লান্ত করে দেয়ার ক্ষমতা রাখে, এটা জানে বাকের। বাকেরের লিঙ্গ দ্বিতীয়বার সঙ্গমের জন্যে প্রস্তুত হতেই সাবিহা উঠে বসে নিএজ্র মুখ থেকে এক দলা থুথু নিয়ে নিজের পাছার খাজে ঘষে দিলো, নিজের পাছার ফুটো আর এর চারপাশকে পিচ্ছিল করে নিলো।
বাকের এখন ও জানে না যে, সাবিহা ওকে কি উপহার দিতে চাইলো, কিন্তু এখন ওকে মুখের থুথু নিয়ে পাছার ফুটোতে মাখাতে দেখে ওর চোখ বড় বড় হয়ে গেলো, এই অসাধারন কামনাময় নারী যে কি করতে চলেছে, সেটা যেন বুঝে ও বুঝতে পারলো না বাকের।
স্বামীকে ওর দিকে চোখ বড় করে তাকিয়ে থাকতে দেখে সাবিহা একটা মুচকি হাসি দিলো, এর পরে বললো, “অনেকদিন ধরেই ভাবছিলাম, যে, আমাদের বিয়ের পরে তুমি যে একদিন আমার সাথে পাছার ফুটোতে সেক্স করতে চেয়েছিলে, সেটা তোমাকে দিবো, আজ মনে হচ্ছে, তোমার অনেক আগে চাওয়া একটা আকাঙ্খা পুরন করার উপযুক্ত সময় আজই…আমি নিজে ও মানসিকভাবে প্রস্তুত আর খুব আগ্রহী, জীবনে একবার হলে ও পায়ু পথ দিতে সঙ্গম করে দেখবো, কেমন লাগে? যদি ভালো লাগে, তাহলে এখন থেকে মাঝে মাঝেই তুমি এটা পাবে আমার কাছ থেকে, আর যদি ভালো না লাগে, তাহলে আজই প্রথম, আজই শেষ…তুমি প্রস্তুত তো জান, আমার উপহার নেয়ার জন্যে, আমাকে পাছা চোদা করার জন্যে?”-সাবিহা হাসি আর কৌতুকের স্বরে ওর স্বামীর দিকে তাকিয়ে মাথা নাচালো।
“কিন্তু, তুমি ব্যাথা পাবে তো?…তোমার কষ্ট হবে?”-বাকেরের বিস্ময়ের ধাক্কা এখন ও কাটে নি পুরোপুরি। ওর অনেক পুরনো একটা চাওয়াকে যে আস এভাবে পুরন করতে চাইবে সাবিহা নিজে থেকে, এটা ওর কল্পনাতেই আসছে না।
“ব্যথা পাবো না, জান, তুমি আমার ব্যথার চিন্তা করো না, এসো আমাকে পাছা চোদা করো, জান…”-এই বলে সাবিহা ঠিক একটু আগে সঙ্গমের সময় যেভাবে চার হাত পায়ে উপুর হয়েছিলো আর বাকেরের বিধ্বংসী ঠাপ নিয়েছিলো ওর যোনিতে, সেই পজিসনের গিয়ে বাকেরকে আহবান করলো ওর পাছা চোদার জন্যে।
বাকের জানে যে, অধিকাংশ পুরুষ লোকের এই একটা জিনিষের প্রতি খুব মোহ থাকে, মেয়েদের পাছা চোদার, আর সাবিহার পাছাটা এতো সুন্দর, এওত মোলায়েম, এতো নরম, এতো বড়, আর এতো উচু, ঠিক যেন একটা উল্টানো কলশির মত ওর ভরাট পাছাতা, এটাকে দেখলে যে কোন পুরুষেরই চোদার আগ্রহ হবে, বাকের তো কোন ছাই। বাকের সোজা হয়ে হাঁটু মুড়ে সাবিহার পিছনে গিয়ে বসলো আর দুই হাতে ওর পাছার দাবনার মাংস ফাঁক করে ধরে ওর পাছার ফুটাতে চোখ বুলালো। নিজের লিঙ্গটাকে সাবিহার পাছার ফুটো বরাবর সেট করোলো।
সাবিহা ওকে তাড়া দিলো, “জান, ঢুকিয়ে দাও, দেরি করো না, আমি ও খুব উত্তেজিত, তোমার কাছে পাছা চোদা খাওয়ার জন্যে, প্লিজ, জান, দাও এখনই…”
সাবিহার কাতর অনুনয় আর আগ্রহ দেখে বাকের চাপ শুরু করলো, সাবিহা ও নিজে থেকেই পাছাতে কোঁথ দিয়ে সহজ করে দিলো যেন বাকেরের লিঙ্গটা সহজে ঢুকতে পারে, বাকেরের কোমরের চাপে পাছার ফুটোতে ওর লিঙ্গের মাথা ঢুকে গেলো, সাবিহা ও সেটা অনুভব করলো। বাকের জানতে চাইলো, “তুমি ব্যথা পাচ্ছো সাবিহা, বের করে নেবো?”
“না, না, আর দাও, পুরোটা ঢুকিয়ে দাও…”-সাবিহা তাড়া দিলো।
বাকের ধীরে ধীরে চাপ দিয়ে দিয়ে ওর পুরো লিঙ্গ সাবিয়াহ্র পাছার ভিতর ঢুকিয়ে দিলো, উফঃ কি যে টাইট সাবিয়াহ্র পাছার ফুটো, বাকেরের কাছে মনে হচ্ছেও যদি একটু ও নড়ে চড়ে, তাহলে ওর বীর্য বের হয়ে যাবে। তাই ও চুপ করে স্থির হয়ে থাকলো।
সাবিহা প্রচণ্ড রকম উওত্তেজিত ছিলো স্বামীর কাছে পাছা চোদা খাওয়ার জন্যে, কিন্তু লিঙ্গটা ঢুকতে শুরু করতেই বেশ অস্বস্তি হচ্ছিলো, সামান্য একটু ব্যাথাও পেয়েছে সে, কিন্তু ওর উত্তেজনা ও আগ্রহের কাছে সেই ব্যথা কিছু না, বাকেরের লিঙ্গকে সে পাছার রিং দিয়ে চেপে চেপে ধরতে লাগলো।
“ওফঃ…সাবিহা, তোমার পাছাটা কি টাইট, মনে হচ্ছে যেন আমার লিঙ্গটা কোন কাচা চামড়ার চাবুকের মধ্যে ঢুকে গেছে, এই রকম অনুভুতি কোনদিন হয় নি আমার…তুমি কি খুব ব্যথা পেয়েছো, সোনা?”
“না, জান, বেশি ব্যাথা পাই নি, আমি ও এই রকম অনুভুতি আর কখন ও পাই নি, আমার ভালো লাগছে সোনা, তুমি আসতে আসতে ঠাপ দাও…”-সাবিহা আবদারের ভঙ্গিতে বললো।
“দিচ্ছি, কিন্তু আমি জানিনা, আমি কতক্ষন থাকতে পারবো বীর্য না ফেলে, মনে হচ্ছে যেন বীর্য এখনই বের হয়ে যাবে…”-এই বলে বাকের ধীরে ধীরে ঠাপ শুরু করলো, একটু পর পর থেমে থেমে সাবিহার সাথে কথা বলতে বলতে ওর পাছা চুদছিলো। সাবিহার মুখ দিয়ে সুখের সিতকার বের হচ্ছিলো।
“সোনা, এর পর থেকে, তুমি আমাকে পাছাতেই বেশি চুদো, জান…”-সাবিহা ওর স্বামীর দিকে ঘার ঘুরিয়ে বললো।
“কেন, সোনা, তোমার যোনিটাকে ও চুদতে আমি পছন্দ করি তো…তবে তোমার পাছার তুলনা হয় না…”-বাকের ঠাপ মারতে মারতে বোললো।
“আমি ও পছন্দ করি, কিন্তু আজকের পর তুমি আমার যোনি দিয়ে সেক্স করতে গেলে, তোমার ভালো লাগবে না…”-সাবিহা কিছুটা হেঁয়ালি করে বোললো।
“কেন, জান?”-বাকের জানতে চাইলো।
“তুমি দেখো নাই, তোমার ছেলের লিঙ্গটা? ওটা ভীষণ বড় আর খুব মোটা, তোমার লিঙ্গের দ্বিগুণ বড় আর দ্বিগুণ মোটা ওরটা, ওটা আমার যোনিতে ঢুকলে যোনির ধিলে হয়ে যাবে, তাই তখন তুমি আমাকে যোনি দিয়ে চুদে আর মজা পাবে না, তখন এভাবে আমাকে পিছন দিয়েই তুমি চুদবে বেশি বেশি… দেখো…”-সাবিহার মুখ থেকে নোংরা কথাগুলি শুনে বাকেরের লিঙ্গে যেন নতুন করে উত্তেজনার জন্ম হলো, ওর স্ত্রীকে চুদে ওর যোনিকে ঢিলে করে দিবে ওর ছেলের বড় আর মোটা লিঙ্গ, এটা শুনেই যেন বাকের মনে মনে আর বেশি উত্তেজিত হয়ে গেলো। ওর চোদা খেয়ে সাবিহার যোনির রস বের হতে শুরু কোরলো, ঠিক এমন সময়ে বাকের নিজে ও সাবিহার পাছায় বীর্যপাত করলো, সুখের গোঙানি দিতে দিতে।
বাকের লিঙ্গ সরিয়ে নেয়ার পরে দুজনে বসে একটু সুস্থির হয়ে নিলো। সাবিহা জানতে চাইলো ওর পাছা চুদতে কেমন লেগেছে ওর স্বামীর, ওর দেয়া উপহার পছন্দ হয়েছে কি না? বাকের বললো, অসাধারন, ওর উপহার খুব পছন্দ ওর তাই এখন থেকে মাঝে মাঝেই সে সাবিহার পাছা চুদবে।
সাবিহা হেসে সম্মতি জানালো। বাকের বললো, “শুন, তুমি আর আমি তো সেই কখন থেকে মজা করছি, ছেলেটা তখন রাগ করে জিদের বসে কোথায় চলে গেলো? চল ওকে খুজে আনি, আর তুমি ওকে বলো, যে আমি সম্মতি দিয়েছি…তোমার নিজ মুখেই জানাও ওকে, ও খুশি হবে…”। বাকেরের কথা শুনে সাবিহা খুব খুশি হলো, সে বললো, “তুমি ও চল, আমার সাথে, আমরা দুজনে মিলেই ওকে বুঝিয়ে বলি…”
“হুম…আমি যেতে পারি তোমার সাথে, কিন্তু সব কথা তোমাকেই বলতে হবে ওকে, আর আমি দূরে চলে যাবো, তোমাকে ওর কাছে পৌঁছে দিয়ে, ঠিক আছে?”-বাকের বললো।
“ঠিক আছে…”-এই বলে সাবিহা উঠে কাপড় পড়তে গেলো, কিন্তু বাকের ওকে বাধা দিলো আর বললো, “রাতে তো ছেলের সাথে সেক্স করবেই, এখন ওকে একটু তোমার নগ্ন শরীরটা দেখতে দাও, এখন আমার সাথে নেংটো হয়েই চল ওর কাছে, আর এখন থেকে তুমি সব সময় নেংটো ও থাকতে পার, আমার আপত্তি নেই।”-বাকেরের কথা শুনে সাবিহা একটু চমকে উঠলো, কিন্তু এর পরে হেসে স্বামীর কথায় সম্মতি জানিয়ে বাকেরের হাত ধরে ছেলেকে খুজতে চললো, বাকের ওর পড়নের জাঙ্গিয়াটা পরে নিলো শুধু, আর সাবিহা একদম ওর জন্মদিনের মত নেংটো হয়েই ছেলেকে খুজতে চললো।

More বাংলা চটি গল্প

Leave a Comment