নিষিদ্ধ দ্বীপ [৭][সমাপ্ত]

Written by fer.prog

“ওহঃ সোনা…আর কত চুদবি আমাকে…চোদ সোনা…তোর মন ভরে চোদা তোর মা কে। তোর আব্বুকে অপেক্ষায় রেখে ভালো করে চুদে দে সোনা…”-সাবিহার এই কথাগুলি স্পষ্ট শুনতে পেলো বাকের।

মায়ের মুখের সুখের আহবানে যেন আরও বেশি জোর পেলো আহসান। ভীষণবেগে আছড়ে পড়তে লাগলো ওর কোমর ওর মায়ের দুই পায়ের ফাঁকে। সাবিহা আবার ও জ্ঞান হারানোর মত করে সুখের তীব্র সিতকার দিতে দিতে রাগ মোচন করলো।
রাগ মোচনের পরে আহসান ওর আম্মুকে উল্টিয়ে উপুর করে দিলো আর পিছন থেকে কুকুরের মত ওর আম্মুর গুদে বাড়া ঢুকিয়ে আবার ও চুদতে লাগলো। সাবিহা আবার ও কঠিন এক রাম চোদন খাবার জন্যে নিজের পাছাকে ঠেলে দিতে লাগলো ছেলের দিকে। আহসান দক্ষ অভিজ্ঞ যৌন সঙ্গীর মত করে ক্রমাগত চুদে যাচ্ছিলো ওর আম্মুকে। তবে এইবার আর বেশি সময় নিলো না সে।
পিছন থেকে প্রায় মিনিট দশেক চোদার পরে সে গুঙ্গিয়ে উঠলো, “ওহঃ আম্মু, আমার মাল বের হবে… ধরো আম্মু, তোমার গুদে ঢালছি আমার রস…”-আহসানের জোরে জোরে বলা কথাগুলি শুনতে কান খাড়া করতে হলো না বাকেরকে। ওর ছেলে ওরই চোখের সামনে ওর মায়ের জরায়ুতে নিজের বীর্য রস দান করছে, এর চেয়ে তীব্র যৌনতার কথা আর কি কিছু হতে পারে। বাকেরের বাড়া যেন বাধ মানতে পারছে না আর, ওর অপেক্ষার তর সইছে না আর।
“দে সোনা, ছেলে আমার, তোর মায়ের গুদটা ভরিয়ে দে সোনা…তোর বাড়ার রস ঢেলে দে তোর আম্মুর জরায়ুর ভিতরে…আহঃ খোদা…ছেলের বাড়া রস গুদে নেয়ার সৌভাগ্য কজন মায়ের হয় রে বাবা…ঢেলে দে, একদম গভীরে ঢেলে দে…”-সাবিহা ও জোর গলার স্বরেই আহবান করলো ওর ছেলেকে, বাকের ওদের কথা শুনতে পেলো নাকি, পেলো না, এই সবের কোন তোয়াক্কা নেই ওর ভিতরে এই মুহূর্তে।
মায়ের আহবানে বাড়াকে একদম গোঁড়া পর্যন্ত চেপে ধরে মায়ের গুদের একদম গভীরে কেঁপে কেঁপে উঠে বীর্যপাত করতে শুরু করলো আহসান। ছেলের গরম বীর্য গুদে নিতে নিতে সাবিহার গুদের রস আরও একটি বারের জন্যে বের হয়ে গেলো।
দুজনের মিলিত যৌন উত্তেজনা কিছুটা স্তিমিত হওয়ার পরে আহসান ওর বাড়া টেনে বের করে নিলো মায়ের গুদ থেকে। সাবিহা বসে বসে হাফাতে লাগলো, আর ছেলেকে বললো, “সোনা, তুই একটু সুমুদ্রের পার ধরে ঘুরে আয়। আমাকে আর তোর আব্বুকে কিছুটা সময় দে, ঠিক আছে সোনা?”-সাবিহা ছেলের কাছে বললো।
আহসান ওর মনে ভরে আম্মুকে চোদার পরে এখন বেশ ফুরফুরে মেজাজে আছে। মায়ের আদেশ শুনতে ওর কোন সমস্যাই নেই এই মুহূর্তে। সে উঠে ওর আম্মুকে একটা চুমু দিয়ে প্যান্ট হাতে করে নেমে গেলো মাচা থেকে।
ছেলে চলে যাওয়ার পরেই সাবিহা উঠে বাকের আর ওর জন্যে নির্ধারিত মাচায় চলে এলো। যদি ও গুদে ফেলে দেয়া ছেলের বীর্য ওর দুই পা চুইয়ে চুইয়ে বের হচ্ছে, সেগুলিকে পরিষ্কার করে স্বামীর সামনে যাওয়ার কথা মনে এলো না সাবিহার, কারন অনেকটা সময় ধরে ওর স্বামী অপেক্ষা করছে ওর জন্যে, নিশ্চয়ই সে এতক্ষন অধৈর্য হয়ে উঠেছে সাবিহার জন্যে,এই কথাটাই ওর মাথার ভিতরে খেলছিলো।
বাকের নেংটো হয়ে বাড়া খাড়া করে শুয়েছিলো। সাবিহাকে দেখে উঠে বসলো সে। সাবিহা একটা ম্লান লজ্জা মাখা হাসি উপহার দিলো ওকে। এই মাত্র এক দীর্ঘ সঙ্গম শেষ করে উঠে আসা সাবিহাকে দারুন সুন্দর হৃদয়গ্রাহী যৌনতার দেবির মূর্তির মতই মনে হচ্ছে বাকেরের কাছে। সাবিহা কাছে এসে হাঁটু মুড়ে স্বামীর সামনে বসে স্বামীর গায়ে হাত দিলো। দুজনের চোখে চোখে কি যে কথা, সেটা মুখে কেউ কিছু না বললে ও অন্যজন বুঝে নিতে সমস্যা হলো না।
বাকের চিত করে শুইয়ে দিলো সাবিহাকে। এর পরে নগ্ন সাবিহার তলপেটের উপরে হাত রাখলো সে। মনোযোগের চোখে সাবিহার বিধ্বস্ত গুদ আর ঘর্মাক্ত শরীরের দিকে তাকিয়ে আছে সে, সাবিহা মনোযোগ দিয়ে দেখছে বাকেরের চোখ মুখের অভিব্যাক্তি, ওর মুখের ভাব। সেখানে প্রথম কিছুটা বিস্ময় আর ঈর্ষা দেখতে পেলে ও, একটু একটু করে সেখানে যেন কোন এক দারুন লোভের ছায়া ফুটে উঠতে দেখলো সাবিহা।
এই লোভ কিসের জন্যে, ওর দেহের জন্যে, যৌনতার জন্যে নাকি সঙ্গমের জন্যে, সেটা বুঝে উঠতে একটু সময় লাগলো সাবিহার। কিন্তু যখন বাকেরকে ওর শরীরের উপর ঝুকে সাবিহার তলপেটের কাছে মুখ নিয়ে যেতে দেখলো সে, তখন সাবিহা বুঝতে পারলো ওর স্বামীর চোখে সে কিসের লোভকে বড় হতে দেখলো এখন।
কোনদিন সাবিহার তলপেটে বা গুদে মুখ লাগায়নি ওর স্বামী। আজ প্রথমবার স্বামীর ঠোঁটের স্পর্শ পেলো সে নিজের তলপেটে। আলতো চুমু দিয়ে সাবিহার পুরো তলপেটে নিজের ভালোবাসার ছবি একে দিতে শুরু করলো বাকের। ধীরে ধীরে বাকেরর মুখ যেন আরও নিচের দিকে নামছে, অনুভব করলো সাবিহা। বাকেরের নাকে যৌনতা, গুদের রস, আর পুরুষালী বীর্যের তীব্র ঝাঁঝালো ঘ্রান এসে লাগলো।
স্বামীর মুখকে আরও নিচের দিকে সাবিহার গুদের উপরিভাগের বেদীর উপরে নামতে দেখে, সাবিহা একটা হাত দিয়ে বাকেরের মাথাকে ধরে ফেললো।
বাকেরে ঘাড় বাকা করে ওর শায়িত স্ত্রীর দিকে তাকালো। সাবিহার চোখ যেন কি বলতে চাইছে বাকেরকে। একটি মুহূর্ত পরেই সাবিহা বলে উঠলো, “জান, ওখানটা নোংরা হয়ে আছে, তুমি আমার উপরে উঠে আমাকে চোদ, লক্ষ্মীটি…”।
বাকের বেশ কিছু মুহূর্ত সাবিহার চোখের দিকে তাকিয়ে রইলো, আবার ঘাড় ঘুরিয়ে সে সাবিহার রসে আর বীর্যে ভরা গুদের দিকে তাকালো। বাকেরের সিদ্ধান্ত নিতে বিলম্ব হলো না এর পর। সে নিজের হাত বাড়িয়ে ওর মাথার উপর থেকে সাবিহার হাতকে সরিয়ে দিলো। আর সাবিহার একটি পা কে উঁচু করে ধরে নিজের মাথা ঢুকিয়ে দিলো সাবিহার দুই পায়ের মাঝে।
এখন একদম সামনে থেকে দেখতে পাচ্ছে সে সাবিহার বিধ্বস্ত গুদটাকে। ওর ছেলে তার বিশাল বড় আর মোটা লিঙ্গ দিয়ে কিভাবে সাবিহার গুদকে চুদে চুদে ফেনা বের করেছে, আর নিজের মায়ের গুদের ভিতরে নিজের ফ্যাদা ঢুকিয়ে দিয়েছে, সেটা তো সে একটু আগে নিজের চোখেই প্রতক্ষ্য করলো, এখন, সেই সব ফেনা আর বীর্যে মাখামাখি গুদ, গুদের উপরের চুল, গুদের ঠোঁট, এমনকি বীর্য রস গড়িয়ে পড়া সাবিহার দুই সুঠাম উরু, সবই ওর চোখের সামনে জীবন্ত এখন। সাবিহা নিঃশ্বাস বন্ধ করে অপেক্ষা করছে ওর স্বামী কি করে সেটা দেখার জন্যে।
বাকের শুরু করলো সাবিহার দুই উরু থেকে, উরু বেয়ে গড়িয়ে পড়া রসের রেখার উপর চুমু দিতে দিতে দুই ঠোঁট দিয়ে উরুর নরম মাংস কে মুখের ভিতর ঢুকিয়ে স্ত্রী ও ছেলের মিলিত রসের ধারার স্বাদ নিলো সে এই জীবনে প্রথম বারের মত।
স্বাদ খারাপ লাগলো কি ভালো লাগলো, সেটা সাবিহা বলতে পারবে না, কিন্তু বাকের এইবার সরাসরি ওর জিভ বের করে সাবিহার দুই উরুকে চেটে দিতে শুরু করলো, যেভাবে কোন গাই গরু চেটে দেয় ওর বাছুরের গা। স্পর্শকাতর দুই উরুতে স্বামীর জিভ আর ঠোঁটের স্পর্শে গুঙ্গিয়ে উঠতে লাগলো সাবিহা। ওর কোমর উঁচু হয়ে দুই পা যেন আরও বেশি করে প্রসারিত হয়ে স্বামীর মুখকে জায়গা করে দিতে লাগলো।
দুই উরুর রস চেটে পরিষ্কার করে বাকের চলে এলো সাবিহার গুদের কাছে। গুদের নোংরা তিরতির করে কাঁপা ঠোঁট দুটির মাঝে প্রথমে সে নিজের লম্বা নাককে ঢুকিয়ে দিলো, জোরে বড় করে একটা নিঃশ্বাস টেনে নিলো বাকের।
স্ত্রীর গুদের ভিতরে ওর আর ছেলের মিলনের সাক্ষী সুমিষ্ট রসের তাজা ঘ্রান বুক ভরে নিলো সে। ভদ্র শিক্ষিত রুচিশিল স্বামীর এহেন নোংরা কাজে সাবিহা কেঁপে কেঁপে উঠতে লাগলো। বাকের আবার ও লম্বা একটা ঘ্রান নিলো, এর পরে আবার ও, আবার ও, এভাবে চলতে লাগলো বেশ কিছু সময়।
সাবিহার গুদ যেন নতুন করে রসের বান ডেকেছে, ছেলের সাথে দীর্ঘ সঙ্গমের শেষে ওদের দুজনের মিলিত রসের যৌন ঝাঁঝালো ঘ্রান সে স্বামীকে দিতে দিতে বলে উঠলো, “ওহঃ জান, কি করছো তুমি? এখানে যে তোমার ছেলে একটু আগে কি করেছে, দেখো নাই তুমি? এমন করো না, সোনা, আমি যে সুখে পাগল হয়ে যাবো…আমার নোংরা গুদে তুমি মুখ লাগিয়ো না জান…তোমার ছেলের ফ্যাদা লেগে আছে ওখানে…”-সাবিহার এই মানা শুনে যেন আবারো ও নতুন এক উদ্যম ফিরে পেলো বাকের, এইবার সে নাক সরিয়ে নিজের ঠোঁট লাগিয়ে দিলো সাবিহার গুদে আর লম্বা জিভ দিয়ে খুচিয়ে খুচিয়ে প্রথম্বারর মত ওর স্ত্রীর গুদ চেটে চুষে খেতে লাগলো বাকের।
নিজের গুদে স্বামীর প্রথম জিভ আর ঠোঁটের মিলিত আক্রমণে আবার সুখের শিহরনে কাঁপতে শুরু করলো সে। একদিকে বাকের দক্ষ শ্রমিকের মত খুঁড়ে চলতে শুরু করলো, সাবিহার গুদ, ভঙ্গাকুর, গুদের মোটা মোটা মাংসল ঠোঁট দুটি, ভিতরে লাল ফুটো…সব কিছুকে। আর অন্যদিকে সাবিহা যেন গলাকাটা জন্তুর মত নিজের মাথাকে এপাশ ওপাশ করতে করতে মুখ দিয়ে বার বার মানা করতে লাগলো ওর স্বামীকে।
“ওহঃ খোদা, আমি যে সুখে পাগল হয়ে যাচ্ছি, এমন করো না, সোনা, ওখানে তোমার ছেলের ফ্যদা লেগে আছে, ওমন নোংরা জায়গায় কেউ মুখ দেয়, আহঃ, জান, আমি আর পারছি না, কাছে এসো জান, আমাকে চোদ…আর কষ্ট দিয়ো না, ময়লা জায়গাটা থেকে তোমার মুখ সরাও, প্লিজ, জান…”-সাবিহার এইসব আকুতিতে কান দেয়ার কোন চেষ্টাই করলো না বাকের। সে ধীরে সুস্থে সাবিহার গুদকে একদম পরিষ্কার করতে লাগলো। সাবিহা কাঁপতে কাঁপতে গুদের রাগ মোচন করে ফেললো স্বামীর মুখের উপর।
সাবিহার গুদকে একদম ঝকঝকে পরিষ্কার করে দিয়ে উঠে দাঁড়ালো বাকের। ওর মুখে ভিজে আছে সাবিহার গুদের রস আর ছেলের বীর্য রসে। সাবিহার গুদে বাড়া ঢুকিয়ে চুদতে শুরু করলো বাকের।
যদি ও সে গুদের ভিতরে থাকা অনেক রসকেই বের করে আনতে সক্ষম হয়েছে, কিন্তু, বাড়া ঢুকানোর পরেই বুঝলো যে, গুদের গভীরে এখন ও অনেক রস জমা হয়ে আছে, সেই সব রস ওর বাড়ার গায়ে লেগে বাড়াকে পিচ্ছিল করে দিয়েছে।
সাবিহা স্বামীর মাথা নিজের দিকে টেনে ধরে চুমু খেতে খেতে স্বামীর বাড়ার সুখ নিতে লাগলো, যদি ও আহসানের লিঙ্গের কাছে ওর স্বামীর লিঙ্গ কিছুই না, কিন্তু, নিজের জীবনের এতো বছরের সঙ্গী, জীবন সাথীর বাড়া গুদে ঢুকতেই সে আবার ও কামাতুর হয়ে গেলো।
বাকেরের মুখে চুমু খেতে খেতে ওর মুখ থেকে নিজের গুদের আর ছেলের বীর্য রসের স্বাদ পেলো সে। বাকের ওর যথাসাধ্য চেষ্টা করতে লাগলো, যেন সাবিহা একটু আগে আহসানের সাথে সঙ্গমের সময় যেমন সুখ পেয়েছে, তেমন সুখ পায়। কিন্তু ওরা দুজনেই জানে যে, সেটা সম্ভব নয়। সাবিহার ভালো লাগছিলো, বাকের যে ওকে এভাবে খুশি করা এবং সুখী করার জন্যে চেষ্টা করছে, সেটা দেখে।
সঙ্গমের পরে রাতে ঘুমুতে যাবার সময়ে সাবিহা আজ প্রথমে বাকেরের কাছেই গেলো। কিন্তু, বিছানায় শোয়ার পরেই ওর মন পরে রইলো, নিচে শায়িত ছেলের কাছে। সাবিহার অস্থিরভাবটা লক্ষ্য করলো বাকের। সে ওকে বললো, নিচে ছেলের কাছে গিয়ে ঘুমাতে। “তুমি, রাগ করবে না তো জান?”-সাবিহা ওর স্বামীর দিএক তাকিয়ে জানতে চাইলো।
“না, সাবিহা, রাগ করবো কেন? আমি জানি তোমাদের মধ্যে সম্পর্কটা কি, তাই রাগ করার প্রশ্নই উঠে না।”-বাকের ওর স্ত্রীকে আশ্বস্ত করতে চাইলো।
“শুন, রাতে, ও আমাকে কমপক্ষে দুইবার না, চুদলে, ওর কাছে খুব খারপা লাগবে…তোমার ছেলের যৌন চাহিদা হঠাট এমন বেড়ে গেছে, দিনে রাতে সব সময় সে এখন চুদতে চায়…আমি চোদা শেষ হলেই চলে আসবো, সোনা, ঠিক আছে?”-সাবিহা ওর স্বামীকে ব্যাপারটা বুঝিয়ে বলতে চেষ্টা করলো।
“অসুবিধা নেই, জান, তুমি চোদা শেষ করে তারপরই এসো…”-বাকের সাবিহাকে ঠেলে উঠিয়ে দিলো। যদি ও মএন মনে সাবিয়াহ চাইছিলো যেন সে, পুরো রাতটা ছেলের সাথেই কাটায়, কিন্তু যেহেতু ওর স্বামী ওকে বলছে সঙ্গম শেষ করে ওর কাছে ফিরে আসার জন্যে, তাই এটা নিয়ে আর কোন কথা বলা উচিত হবে না ওর।
আহসান আর সাবিহার দীর্ঘ সঙ্গম চললো, প্রায় ৩ ঘণ্টা যাবত। দুজনের সুখের সিতকার, চিতকারে শুধু বাকের কেন, পুরো জঙ্গলই যেন জেগে রইলো ওদের সাথে সাথে। কোন রকম লাজলজ্জা, বা নিরবতার চেষ্টা করলো না ওরা।
এই দীর্ঘ সময়ে আহসান ওর মায়ের গুদে দুইবার মাল ফেলেছে। আর সাবিহার যে কতবার ওর রাগ মোচন করেছে, সেটা গননা করা কারো পক্ষে সম্ভব না। ক্লান্ত সাবিহা সঙ্গম শেষে নিজের স্বামীর কাছে ফিরে আসতেই, বাকের ওকে চেপে ধরলো, যদি ও সাবিহা ক্লান্ত ছিলো, কিন্তু স্বামীকে সঙ্গমের জন্যে মানা করতে পারলো না। তবে খুব অবাক হলো বাকেরের এই পরিবর্তন দেখে।
বাকেরের সাথে ওর যৌন মিলন, এতদিন মাসে বা সপ্তাহে একবার হওয়াই কঠিন ছিলো, আজ বাকের সন্ধ্যের আগে একবার সাবিহাকে চুদে মাল ফেলার পরে, এখন আবার মাঝরাতে ওকে আবার করতে চাইছে।
বাকেরের বাড়া যখন সাবিহার গুদের ভিতর ঢুকলো, তখন সেটা আহসানের ফ্যাদায় একদম কানায় কানায় পূর্ণ ছিলো, স্ত্রীর গুদভরা সেই ফ্যাদার স্রোতের মধ্যে সে বাড়া চালাতে লাগলো কোন রকম দ্বিধা ছাড়াই। ওর বাড়া পুরো ছেলের বীর্যে ভিজে সপসপ করতে লাগলো। বাকের বেশি সময় নিলো না, মিনিট দশেকের মধ্যে ওর কাজ শেষ করে ঘুমিয়ে পড়লো।
সকালে ওদের মা-ছেলের ঘুম আগে ভাঙ্গলো। দুজনে মিলে ঝর্ণার পানিতে স্নান করতে করতে আআব্র ও এক কাট চোদাচুদি সেরে নিলো। ওরা ফিরে আসতেই দেখতে পেলো বাকের উঠে গেছে। সাবিহা রান্নার কাজ শুরু করতেই শুনতে পেলো, বাকের ওর মাচায় উঠে, কাঠ, এটা সেটা নিয়ে কাজে লেগে গেলো। কিছু পরে সাবিহা ওদের মাচায় উঠে জানতে চাইলো ওর স্বামীর কাছে যে, সে কি করছে?
“একটা নতুন ধরনের বড় সমস্যাকে আটকানোর ব্যবস্থা করছি…”-বাকের কাজ করতে করতেই জবাব দিলো।
“কি, সেই সমস্যা?”-সাবিহা জানতে চাইলো।
“তুমি কার সাথে ঘুমাবে এখন থেকে?”-বাকের জানতে চাইলো।
“চিন্তা করি নি, জান…আমি কিছু সময় তোমার পাশে, আবার কিছু সময় ওর পাশে ঘুমাতে পারি…”-সাবিহা চিন্তা করে পাচ্ছিলো না কি বলবে।
“হবে না…এই রকম করতে গেলে অনেক সমস্যা আছে, এই জন্যে আমি বিছানা বড় করছি, এখন থেকে আমরা তিন জন এক সাথেই ঘুমাই, তাহলে তুমি, আমাদের মাঝে থাকলে, দুজএন্র সাথেই ঘুমানো হবে…এভাবে বার বার, উপর নিচ করতে বা চোদার
শেষে জায়গা পরিবর্তন করতে তোমার ও খারাপ লাগবে, তাই এটাই সমাধান…”-বাকের ও কাজ করে যেতে লাগলো।
“ঠিক বলেছো, জান, আমাদের তিন জনের এক সাথেই ঘুমানো উচিত এখন থেকে।”-সাবিহা স্বামীর কথা মেনে নিলো।
“আমি চিন্তা করছি, আহসান রাজি হবে কি না?”-বাকের কাজ করতে করতেই চিন্তিত মুখে বললো।
“ওকে, নিয়ে চিন্তা করো না, ওকে আমি রাজি করাবো।”-সাবিহা ওর স্বামীকে বলে নিচে চলে গেলো।
রাতে বাকের এক পাশে কাত হয়ে শুয়ে পড়লো আগে, এর পরে সাবিহা এলো। এর কিছু পরে আহসান ভিরু ভিরু পায়ে ওর আব্বুর বিছানাতে উঠলো, ছেলে এসে বসতেই ওদের মা ছেলের চোদাচুদি শুরু হয়ে গেলো, বাকের ওর পাশে ফিরে শুয়ে আছে, যদি ও ওর পাশে ওরা দুজনে কি করছে, সেটা একদম স্পষ্ট।
ছেলের কাছে একবার চোদা খেয়ে, ছেলেকে ওর অন্য দিকে পাশ ফিরে শুতে বললো সাবিহা। এর পরে সে চলে এলো, বাকেরের কাছে, জানতে চাইলো, ও কি ঘুমিয়ে আছে, নাকি জেগে আছে। বাকের চিত হয়ে ওর স্ত্রীর দিকে ফিরে নিজের উত্থিত শক্ত বাড়া ধরিয়ে দিলো স্ত্রীর হাতে।
স্বামীর লিঙ্গকে ধরে নিজের গুদে ঢুকিয়ে নিলো সে। এইবার সাবিহার উপর থেকে নেমে আবার অন্য পাশ ফিরে শুতেই, আহসান ঘুরে চলে এলো ওর মায়ের উপরে। এইবার আবার এক দফা ডগি স্টাইলে ওর মাকে চুদে এর পরে সে ঘুমাতে গেলো।
এখন মোটামুটি রুটিন হয়ে গেছে আহসানের। রাতে দু বার ওর মা কে চুদতে হবেই, সকালে একবার, আর দিনের দুপুর বা বিকালের ফাঁকে আরও একবার। তবে এই সংখ্যা হল কমপক্ষে।
কোন কোনদিন আহসান এতো উত্তেজিত থাকে যে, আরও অতিরিক্ত দু-একবার ও হয়ে যায়। বিশেষ করে সাবিহা এখন প্রায় সারা সময় নেংটো থাকে দেখে, ওকে চলা ফেরা, কাজ করতে দেখা, বা উঠা বসার সময়ে, বাবা আর ছেলে যে জনই কাছে থাকুক, সবিহার
নড়াচড়ার ফলে ওর ওর মাই এর দুলে উঠা, বা পাছার দুলুনি, বা সামনে বা পিছন থেকে গুদকে দেখে, ওদের দুজনের উত্তেজিত হতে সময় লাগে না।
তবে বয়সের কারনে বাকেরের উত্তেজনা একটু কম, কিন্তু তারপর ও প্রতিদিন একবার করে সে সাবিহাকে চুদবেই, মাঝে মাঝে সেটা দুবার ও হয়ে যায়। তবে সরাসরি চোদন ছাড়া ও বাবা আর ছেলে দিনে কমপক্ষে দুবার সাবিহাকে দিয়ে বাড়া চুষাবেই। আর সাবিহার গুদ যখন পরিষ্কার থাকে, তখন দিনে একবার ওটাকে চুষবেই আহসান।
তবে স্ত্রীর গুদ চোষার জন্যে বাকেরের নির্দিষ্ট একটি সময় আছে। ছেলে মাল ফেলে সড়ে যাওয়ার পরে যখন ছেলে আশেপাশে থাকে না, তখন সে হামলে পরে সাবিহার গুদ চুষার জন্যে। তবে এই কথা এখন ও আহসান জানে না। সাবিহা ও স্বামীকে এই নিয়ে কিছুই বলে নি। ওদের মধ্যেকার আড়ষ্টভাব এখন অনেকটাই কমে গেছে। বাবা আর ছেলে এখন ধীরে ধীরে বন্ধুর মত হয়ে গেছে, যদি ও সাবিহাকে চোদার সময় অন্যজন হয়ত কাছে থাকে না না, থাকলে ও অন্যদিকে ফিরা থাকে বা একটু দূরত্ব বজার রাখে যেন অন্যজন কাজ শেষ করে সড়ে যেতে পারে।
তবে সাবিহাকে নিয়ে বাবা আর ছেলের এই দূরত্ব একদিন কেটে গেলো। বিকালে দিকে আহসান গুদ চোষার বায়না করলো ওর মায়ের কাছে। কিন্তু সে চিত হয়ে শুয়ে সাবিহাকে ওর মাথার দুই পাশে পা রেখে ওর বুকের উপর পাছা রেখে, গুদটাকে সোজা ওর মুখের উপর ধরতে বললো আহসান।
সাবিহার কাছে ও এই আসনে গুদ চোষানোর জন্যে খুব উপযুক্ত বলেই মনে হয়।
বাকের গেছে স্নান সাড়তে, তাই সাবিহা ছীল্র আবদার ফেলতে পারলো না। ওর ইচ্ছে ছিলো, ১০/১৫ মিনিটের মধ্যে একবার ছেলেকে দিয়ে গুদ চুসিয়ে নিতে পারবে সে। কিন্তু কি যেন একটা জিনিষ ফেলে গেছে, তাই বাকের স্নান না করেই চলে এলো ঘরে। ছেলেকে চিত হয়ে শুয়ে থাকতে দেখলো সে, আর সাবিহা ছেলের মুখের উপর অনেকটা পেশাব করার ভঙ্গীতে বসে আছে। বেশ কয়েক সেকেন্ড লাগলো বাকেরের বুঝতে যে, সাবিহা ছেলেকে দিয়ে গুদ চোষাচ্ছে।
সাবিহা কয়েক মুহূর্তের জন্যে স্থির হয়ে গিয়েছিলো স্বামীকে দেখে। কিন্তু স্বামীর মুখে একটা কামভাব দেখতে পেয়ে, সে ছেলেকে দিয়ে দ্বিগুণ উৎসাহে গুদ চোষাতে লাগলো। আহসান ও বুঝতে পারলো যে ওর আব্বু চলে এসেছে, কিন্তু সে থামলো না।
বাকের চলে যাবে নাকি থাকবে, কয়েক মুহূর্ত চিন্তা করলো, এর পরে সে ওদের কাছ থেকে ৩/৪ হাত দূরে বসে গেলো, আর সোজা আহসানের জিভ যেখানে ওর মায়ের গুদে ঢুকে চুষছে, সেই জায়গার দিকে তাকালো। সাবিহা ও যেন উত্তেজনায় পাগল হয়ে গেলো, স্বামীর এহেন আচরন দেখে। তাই সে স্থির করলো যে, যেহেতু ওর স্বামী দেখতে চায়, তাই সে ওকে দেখিয়েই করবে সব।
ছেলের মুখের উপর গুদকে আরও বেশি করে চেপে ধরে স্বামীর চোখের দিকে নিজের চোখ রেখে, ছেলেকে দিয়ে গুদ চোষাতে লাগলো। আর অল্প সময়ের মধ্যে রাগ মোচন করে সে উঠে ছেলের পাশে বসলো।
সবাই ভাবলো যে যাক খেলা মনে হয় শেষ হয়েছে, যদি ও বাকের এখন ও একই ভঙ্গীতে বসে আছে। এমন সময় আহসান বলে উঠলো, “আম্মু, আমার বাড়া চুষে দাও…”
সাবিহা অবাক চোখে একবার ছেলের দিকে আরেকবার স্বামীর দিকে তাকালো, ছেলে আদেশ দিয়েই ক্ষান্ত আর বাবা বসে বসে দেখছে যে ওরা মা ছেলে ওর সামনে কতদুর যেতে পারে।

বাবা, ছেলে দুজনে মিলে মাকে চোদল

সাবিহার সিদ্ধান্ত নিতে কয়কে মুহূর্তে দেরি দেখে আহসান একটু কঠিন কণ্ঠে বলে উঠলো, “আহঃ আম্মু, সময় নষ্ট করছো কেন? আমার বাড়া চুষে দাও এখনই…”-এইবার এটা শুধু আবদার নয়, এটা যেন আদেসের মত শুনালো সবার কানে।
সাবিহা ধীরে ধীরে স্বামীর সামনেই ছেলের কাপড় খুলে ওর বাড়া বের করে মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো। বাকের কিছুটা নির্লিপ্ত চোখে ওদের দিকে তাকিয়ে আছে। আহসান আধা বসা হয়ে ওর একটা হাত দিয়ে ওর মায়ের মাথাকে ওর বাড়ার উপর চেপে ধরতে লাগলো। আর মুখ দিয়ে সুখের সিতকার ধ্বনি দিতে শুরু করলো। সাবিহার মুখে ছেলের বিশাল বাড়াটা কিন্তু ওর চোখ একদম ওর স্বামীর মুখের উপর নিবিষ্ট। এক চুল ও নড়ছে না ওর চোখ। যেন স্বামীকে দেখিয়ে দেখিয়ে বাড়া না চুষলে ওর মন ভরবে না, এমন। প্রায় ৪/৫ মিনিট বাড়া চোষার পরে, আহসান ওর মাকে সরিয়ে দিয়ে চার হাত পায়ে উপুর হুয়ে ডগি পজিশনে বসতে বললো, আর নিজে ওর মায়ের পিছনে গিয়ে এক হাতে বাড়া ধরে মায়ের মেলে ধরা গুদ মন্দিরে ঢুকাতে শুরু করলো। আহসান এমনভাব করছে যেন ওখানে ওর আব্বুর কোন উপস্থিতিই নেই।
মায়ের গুদের রসে ওর বাড়াকে ভিজিয়ে নিয়ে বাড়াটা বের করে ফেললো সে।সাবিহার মুখ দিয়ে হতাশার একটা শব্দ বের হয়ে গেলো, হঠাত করে গুদ খালি হওয়ার হতাশা এটা। সাবিহা ওর স্বামীর মুখের দিকে তাকিয়ে রইলো। মুখ থেকে এক দলা থুথু নিয়ে আহসান সেট লাগিয়ে দিলো ওর মায়ের পোঁদের ফুটোতে। এইবার সাবিয়াহ বুঝতে পারলো ওর ছেলে কি করতে যাচ্ছে। সে স্বামীর মুখের উপর চোখ রেখে বলে উঠলো, “ওহঃ সোনা, তোর আম্মুর পোঁদে বাড়া ঢুকাবি, দে সোনা, তোর বাড়া পোঁদে নিয়ে সুখ দে তোর আম্মুকে। আমার পোঁদটাকে চুদে চুদে ব্যথা করে দে সোনা…”
সঙ্গমের সময় ওর মায়ের মুখের একটি কথা আহসানের জন্যে ওর শরীরে যে কি ভীষণ উত্তেজনা আর শক্তি এনে দেয়, সেটা আপনাদেরকে বুঝাতে পারবো না। সে ভীষণ বেগে চুদতে শুরু করলো সাবিহার পোঁদটাকে। দুজনের মুখ দিয়েই সুখের শিহরন ও সিতকার বের হচ্ছিলো ক্রমাগত। বাকের আর থাকতে পারলো না, সে নিজের কাপড় খুলে নিজের শক্ত বাড়াটাকে খেঁচতে শুরু করলো স্ত্রী আর ছেলের মিলিত সঙ্গমের সামনে বসেই। সাবিহা বুঝতে পারলো ওর স্বামীর উত্তেজিত অবস্থার কথা।
সে ঈসারাতে ওর স্বামীকে কাছে আসতে বললো। বাকের ধীরে ধীরে সাবিহার কাছে চলে এলো, সাবিহার মুখের সামনে হাঁটু গেঁড়ে বসে সে নিএজ্র বাড়া ঢুকিয়ে দিলো সাবিহার মুখে। পোঁদে ছেলের বাড়া নিয়ে সাবিহা এখন মুখের স্বামীর বাড়াকে চুষে যেতে লাগলো।
আহসান দক্ষ চোদনাবাজের মত করে কিছু সময় ওর মায়ের পোঁদ, আবার কিছু সময় ওর মায়ের গুদ, এভাবে পালা করে বেশ কিছুটা সময় চুদলো। এর মধ্যে সাবিহা দুই বার রস খসিয়ে ফেলেছে। এর পরে সে পাশে চিত হয়ে শুয়ে গেলো, আর ওর আম্মুকে ওর উপরে চড়ে গুদে বাড়া ঢুকিয়ে নিতে বললো।
সাবিহা দেরি না করে ছেলের কোমরের দুই পাশে দুই পা রেখে ছেলের উপর চড়ে ওর বাড়া গুদে ঢুকিয়ে নিলো। আর সামনে বসা স্বামীর দিকে চোখ টিপ দিয়ে এক হাতের আঙ্গুল দিয়ে ওকে নিজের পোঁদ দেখিয়ে দিলো। বাকেরের চোখ বড় হয়ে গেল, সাবিহা ওকে কি করতে বলেছে, সেটা বুঝতে বাকি রইলো না ওর। কিন্তু কোন মেয়ে যে গুদে আর পোঁদে এক সাথে দুটি বাড়া নিয়ে চোদা খেতে পারে, আর সেই মেয়েটি যদি হয় ওর এতদিনের বিবাহিত নম্র ভদ্র স্ত্রী সাবিহা, তাহলে বিশ্বাস করতে কষ্ট তো হওয়ার কথাই। ধীরে পায়ে বাকের উঠে দাড়িয়ে সাবিহার পিছনে চলে এলো, আহসানের ফাঁক হওয়া দুই পায়ের ফাঁকে হাঁটু মুড়ে বসে সাবিহার ভেজা পোঁদের ফাকের দিকে তাকালো।
“ওহঃ জান, ঢুকিয়ে দাও, পোঁদে বাড়াটা ঢুকিয়ে দাও, জান…এক সাথে চোদ আমাকে, তোমরা বাবা, ছেলে দুজনে…ওহঃ খোদা, আমি যে কত খারাপ হয়ে গেছি, বুঝতে পারছো না তোমরা, তোমাদের দুটি বাড়াকে আমি এখন এক সাথে চাই…চোদ জান, চুদে ফাটিয়ে দাও, তোমার বউয়ের পোঁদটা…”-সাবিহার কাতর আহবান শুনে আর বাকের স্থির থাকতে পারলো না। ওর বাড়াকে সেট করে পোঁদের মুখে চাপ দিলো। বাকের জানে যে সাবিহার পোঁদের ফুটো কেমন টাইট, কিন্তু ওটা আজ যেন আরও বেশি টাইট, কারন সাবিহার গুদসহ তলপেট ভর্তি হয়ে আছে, ছেলের বড় আর মোটা বাড়ায়।
একটু একটু করে যখন সাবিহার পোঁদের ফাঁকে দুকতে শুরু করলো ওর স্বামীর বাড়াটা, তখন যেন কামের আগুনে সাবিহার শেষ আহুতি দেয়ার সময়। ওর শরীরে যৌনতার আগুন এমনভাবে দাউ দাউ করে জলতে শুরু করলো, এই নিচ নোংরা ঘটনা ওর জীবনে ঘটিয়ে দিতে পেরে, তার কোন প্রকাশ আমার পক্ষে লেখা দিয়ে এখানে বলা সম্ভব নয়। তবে নিষিদ্ধ সুখের আরও এক উঁচু ধাপে যেন চড়ে বসেছে সে।
নিজের স্বামী আর ছেলের বাড়া গুদে আর পোঁদে নিয়ে এক সাথে চোদা খেয়ে, সে শুধু নিজের সুখটাকেই ভোগ করছে না, সামনের অনাগত দিনের জন্যে ও দারুন কিছু সম্ভাবনার চাবি তৈরি করে নিচ্ছে। এর উপর ওদের বাবা আর ছেলের সম্পর্ককে আরও সহজ বন্ধুর মত করে দিচ্ছে আর সাথে সাথে এখন থেকে আরও বেশি খোলাখুলি সঙ্গমের সুখ নিতে পারার ক্ষেত্র তৈরি করে নিচ্ছে সে।
এক ঢিলে অনেকগুলি পাখি শিকার করে নিলো আজ সাবিহা।
বাকেরের বাড়া পুরোটা টাইট হয়ে সাবিহার পোঁদের গর্তে ঢুকে আছে, এমন সময় আহসান নিচ থেকে তলঠাপ দিতে শুরু করলো। এমন সময়ে বাকের ও ছেলের কোমর নাচানো অনুভব করে নিজে ঠাপ দিতে লাগলো। গুদ আর পোঁদের মাঝে পাতলা চামড়া ভেদ করে বাবা আর ছেলে দুজনেই একজন অন্যজনের বাড়ার স্পর্শ নিজেদের বাড়াতে পেলো। কিন্তু এভাবে ডাবল চোদা দেয়ার জন্যে ওদের যেই অভিজ্ঞতার প্রয়োজন আছে, সেটা না থাকার কারনে, বাকের ঠিকভাবে ঠাপ দিতে পারছিলো না, আর ফলে সাবিহা
ওদের বাবা আর ছেলের অসংলগ্ন ঠাপের স্বীকার হলো। সাবিহা বুঝতে পারলো যে, কি ভুল করছে ওরা বাবা আর ছেলে। সে ওদের দুজনকে থামতে বললো।
“থামো, তোমরা দুজনে…ঠিকভাবে ঠাপ দিতে পারছো না তোমরা কেউই। শুন, আহসান যখন ওর বাড়াকে বাইরের দিকে টেনে নিবে তখন তুমি বাড়া ঢুকিয়ে দিবে, আর আহসান যখন ভিতরের দিকে ঢুকাতে শুরু করবে, তখন তুমি তোমার বাড়াকে বাইরের দিকে টেনে আনবে, এভাবে একটা ছন্দের মত করে ঠাপ দাও। আহসান, বাবা, তুই আগে তোর বাড়াটাকে বাইরের দিকে টেনে আন…”-সাবিহার কথা মত আহসান ওর বাড়াকে শুধু মাথাটা ভিতরে রেখে বাইরে টেনে আনলো, এইবার সাবিহা ওর স্বামীকে আদেশ দিলো, “শুন, এখন, আহসান ওর বাড়াকে ভিতরের দিকে চাপ, দিবে, আর সাথে সাথে তুমি তোমারটা বাইরের দিকে টেনে আনবে, ঠিক আছে?”-বাকের হতবিহবল হয়ে স্ত্রী কথা মত কাজ করলো, বাকেরের বাড়া বাইরের দিকে বের হচ্ছে, আর আহসানেরটা ভিতরের দিকে ঢুকছে।
“এই তো হচ্ছে, এখন, তোর আআবুর বাড়া আবার ভিতরে ঢুকতে শুরু করতেই, তুই তোরটাকে বাইরের দিকে টেনে আন”-সাবিহা যেন চোদন পটু শিক্ষক ওদের বাবা আর ছেলের। কিছু সময়ের মধ্যেই ওদের বাবা আর ছেলে সুন্দর এক ছন্দে ঢুকে গেলো। আর সাবিহা, সে চলে গেলো ওদের ছেড়ে বহুদূরে, মানে ওর শরীর হয়তো এখানে আছে, ওদের দুই বাবা আর ছেলের শরীরের মাঝে সেন্ডউচের মত কিন্তু ওর মন চলে গেছে সুখের আকাশে উড়তে। প্রথম যেদিন সাবিহা ওর ছেলের সাথে সঙ্গম করেছিলো,
আজ যেন ওর অবস্থা সেই রকম।
গুদে আর পোঁদে টাইট হয়ে চেপ বসা বাড়া দুটি, যেন ওকে সুখের সমুদ্রে ডুবিয়ে মারার জন্যে সব ব্যবস্থা পাকা করেই চুদছে ওকে। ক্রমাগত রাগ মোচন হতে লাগলো ওর, শরীর কাঁপিয়ে সুখের সিতকার দিতে দিতে, ওদের বাবা আর ছেলেকে আরও জোরে চোদার আহবান করতে করতে গুদ আর পোঁদ দিয়ে ওদের বাড়াকে কামড়াতে লাগলো। তবে এই খেলা অনন্তকাল ধরে চললে ও আহসান ও সাবিহার দিক থেকে কোন সমস্যা ছিলো না। সমস্যা ছিলো বাকেরের। ওর পক্ষে এতো টাইট পোঁদে বেশি সময় মাল ধরে রাখা কঠিন ছিলো। তাই প্রথম মালটা বাকেরই ফেললো। ওর মাল ফেলা শেষ হতেই সে সড়ে গেলো নিজের বাড়াকে টেনে বের করে।
এইবার আহসান ওর মাকে চিত করে ফেলে দিয়ে ভালো করে চুদতে শুরু করলো। বাকের পাশে বসে স্ত্রীর বড় বড় মাই দুটিকে হাত দিয়ে পালা করে টিপতে লাগলো। সাবিহাছেলের ঠাপ গুদ পেতে নিতে নিতে এক হাত দিয়ে বাকেরের নরম হয়ে যাওয়া বাড়াকে টিপতে শুরু করলো। ওর মায়ের আরও একবার রাগ মোচন করিয়ে এর পরে আহসান ওর বাড়ার মাল ফেললো ওর মায়ের গুদের গভীরে।
মায়ের বুকের উপরে বেশ কিছুটা সময় উপুর হয়ে শুয়ে রইলো আহসান। ওর পীঠে আদর ও স্নেহের হাত বুলিয়ে দিচ্ছিলো ওর বাবা, যেন ছেলের এই পরিস্রান্ত কষ্ট ও ওর সামনে ওর মাকে চোদার জন্যে মনে থেকে ধন্যবাদ দিলো বাকের। আহসান ওর ঘাড় কাত করে ওর আব্বুর দিকে তাকালো, সেখানে ওর প্রতি অপরিসীম স্নেহ ছাড়া আর কিছু দেখতে পেলো না সে।
“সোনা, তোর বাড়াটা আমার মুখের কাছে নিয়ে আয় আমি চুষে পরিষ্কার করে দেই…”-সাবিহার এই আহবান শুনে আহসান ওর বাড়াকে ধীরে ধীরে বের করে আনলো ওর আম্মুর গুদ থেকে। আর ওর আম্মুর বুকের দুই পাশে পায়ের উপর ভর করে নিজের আধা শক্ত বাড়াকে ধরলো সাবিহার আগ্রহী মুখের কাছ।
সাবিয়াহ ওর স্বামীর সামনেই ওর ছেলের ফ্যদা ও রস মিস্রিত বাড়াটাকে মুখে ঢুকিয়ে চুষে দিতে শুরু করলো। আহসানের বাড়া যেন আবার ও প্রান ফিরে পেতে শুরু করলো। ছেলের বাড়াকে স্ত্রী মুখ আর জিভ দিয়ে পরিষ্কার করছে দেখে, বাকেরের কেমন যেন মাথা ঘুরতে শুরু করলো।
সে সাবিহার দুই মেলে ধরা পরিশ্রান্ত উরুতে হাত বুলিয়ে দিতে লাগলো। সাবিহার গুদের দিকে আহসানের পিঠ, তাই পিছনে ওর আব্বু কি করছে, সে বুঝতে পারছিলো না। কিন্তু সাবিহা বুঝতে পারছিলো যে, ওর স্বামীর মুখ এখন ঠিক ওর গুদের কাছাকাছি। ওর স্মাই কি ছেলের সামনেই ওর নোংরা গুদে মুখ দিবে নাকি? এই প্রশ্ন এলো সাবিহার মনে। কিন্তু সে কোন কথা না বলে ছেলের চোখের দিকে তাকিয়ে ওর বাড়াকে জিভ দিয়ে আদর করে চেটে দিচ্ছিলো, মাঝে মাঝে ছেলের রসে ভেজা বিচির চামড়া ও জিভ দিয়ে চেটে দিতে লাগলো।
হঠাত করে সাবিহা ছেলের বাড়ার মাথা মুখে ঢুকা অবসথাতেই “ওহঃ খোদা”- বলে শিৎকার দিয়ে উঠলো, আহসান অনুভব করলো যে ওর শরীরের নিচে ওর আম্যের শরীর যেন কেঁপে উঠছে। সে ভেবে পেলো না, ওর বাড়া চুষে দিতে দিতেই কি, ওর মায়ের আবার ও শরীর গরম হয়ে উঠছে কি না?
কিন্তু সাবিহার মুখ দিয়ে আবার সুখের সিতকার বের হলো। সেদিকে লক্ষ্য করে আহসান বুঝতে পারলো যে, ওর মায়ের তলপেটের দিকে কিছু একটা হচ্ছে, সে ওর বাড়াকে মায়ের মুখ থেকে বের করে ঘাড় ঘুরিয়ে দেখলো, যে ওর আম্মুর দুই পায়ের ফাঁকে গুদের মধ্যে মুখ গুঁজে মুখ, ঠোঁট আর জিভ দিয়ে একটু আগে ওর নোংরা করে রাখা গুদকে চুষে দিচ্ছে। ওর চোখ বিস্ময়ে হতবাক হয়ে গেলো, সে আবার ঘাড় ঘুরিয়ে ওর আম্মুর মুখের দিকে তাকালো, ছেলের চোখের জিজ্ঞাসু দৃষ্টিকে অবহেলা করতে পারলো না সাবিহা।
“তোর আব্বুর এটা করতে ভালো লাগে, তুই গুদ চুদে যাওয়ার পরে আমার গুদ চুষে দেয়, প্রায়ই…”-সাবিহা অনেকটা ফিসফিসের মত করে বললো ছেলেকে। আহসানের চোখ কপালে উঠে গেলো ওর আব্বুর এই রকম বিকৃত যৌন সুখ পাওয়ার চেষ্টা করা দেখে। সে আবার ঘাড় ঘুরিয়ে দেখতে লাগলো ওর আব্বুর কাণ্ড। বাকের যেন এখন লাজ লজ্জার অনেক উপরে উঠে গেছে। ছেলের সামনে এহেন বিকৃত কাজ নিজে থেকে করতে সে যেই উৎসাহ দেখাচ্ছে, সেটা দেখে ওর স্ত্রী বা ছেলে কি মনে করলো, সেটা নিয়ে ওর কোন মাথা ব্যাথা নেই।
প্রায় ১০ মিনিট ধরে সাবিহার গুদের অলিগলি পরিষ্কার করতে গিয়ে সে সাবিহার আরও একবার রাগ মোচন করিয়ে ফেললো। অবশেষে বাকের যখন উঠে দাঁড়ালো, তখন ওর নাক মুখ সব ভিজে আছে, সাবিহার গুদের রসে। সাবিহা মনে মনে শান্তি পেলো যে,
ওদের মধ্যে আর লুকোচুরি করে যৌনতা উপভোগের দিন শেষ। ওরা তিনজনে এর পরে স্নান করে নিলো এক সাথেই। সাবিহা ওর দুই হাতে দুই বাড়া নিয়ে ঝর্ণার পানির ভিতর দাপিয়ে বেড়াতে লাগলো। এর পর থেকে ওদের জীবন চলতে লাগলো সব সময় দারুন উত্তেজনা আর সুখের তৃপ্তি নিয়েই।
যেহেতু সামনে আহসান আর সাবিহার মিলিত সন্তান আসতে পারে, তাই বাকের কৃষিকাজ করায় মনোযোগ দিলো। ওদের বাসস্থান থেকে দুরের যেই ঝর্ণার কাছে বসে সাবিহা আর আহসানের প্রথম লেখাপড়ার জীবন শুরু হয়েছিলো, সেই ঝর্ণার কাছের পাহাড়ের পাদদেশে অনেকখানি সমতল জায়গা জুড়ে বাকের ও আহসান ওদের দৈনিক সম্মিলিত পরিশ্রমে আর ওই ভাঙ্গা জাহাজ থেকে পাওয়া শস্যের বীজ দিয়ে চাষ করতে লাগলো।
ঝর্না থেকে পানি এনে, সেই জায়গায় সেচ দেয়ার ববস্থা ও করলো ওরা। এই দ্বীপে আসার পর থেকে প্রকৃতি ওদেরকে উদার হাতে দান করছে সব কিছু, ওরা যতটুকু শ্রম দিচ্ছে এই দ্বীপে বেঁচে থাকতে, তার চেয়ে অনেকগুন বেশি পুরস্কার দুই হাত ভরে ঢেলে দিচ্ছে ওদের কোলে। যেন, ওদের ওই দুর্ভাগ্যের কারনেই এখন ওদের জীবনে যেই সুখের রাজত্ব চলছে্ সেটারই এক মোড় মাত্র ছিলো, সেই দুর্ঘটনা। ওরা মনে মনে এখন মেনে নিয়েছে ওদের এই নিয়তি। ওদের এখন অপেক্ষা কখন সাবিহার কোল জুড়ে আসবে নতুন প্রান, এই বিরান নির্জন দ্বীপে নতুন প্রান।
তবে এই অপেক্ষা খুব অল্প দিনের। দু মাসে দু বার সাবিহার মাসিক না হওয়ার ফলে এখন সে সম্পূর্ণ নিশ্চিত যে, ওর জরায়ুর ভিতরে বেড়ে চলছে ওদের অনাগত সন্তান। একদিন বিকালে সন্ধার পূর্ব মুহূর্তে যখন সূর্য অস্ত যাচ্ছে, ওরা তিন জনে সাগরের বেলাভুমিতে বসে সূর্যের অস্ত যাওয়া দেখেছে, এমন সময় ওদেরকে খবরটা দিলো সাবিহা। ওর দুই পাশে ওর দুই প্রিয় পুরুষ বসে আছে ওর দুই হাত ধরে, এখনই সুন্দর সময় ওদেরকে খবরটা দেয়ার জন্যে।
“জান, সোনা, শুন, তোমরা, তোমাদেরকে একটা খবর দিতে একটু দেরি করলাম, তবে এখন আমি নিশ্চিত, যে আমি গর্ভবতী হয়েছি দ্বিতীয়বারের মত…”-এই বলে সাবিহা ওর দুই পাশে বসা দুই পুরুষের দিকে তাকালো পালা করে। ওদের দুজনের মুখে প্রথমে কিছুটা বিস্ময় থাকলে ও এক পরম কাঙ্ক্ষিত সুখের ছোঁয়ায় যেন ওদের হৃদয় মন ভরে গেছে সাবিহার মুখ থেকে এই সুসংবাদ শুনে।
আহসান খুব বেশি উচ্ছ্বসিত, সে চট করে উঠে দাড়িয়ে ওর আম্মুকে ও টেনে দাড় করিয়ে দিয়ে, দুই বলিষ্ঠ হাতে ওর মাকে কোলে তুলে নিলো, এর পরে সুখের জয়ধ্বনি করতে করতে বেলাভুমি ধরে বেশ কয়েকটা ছুট লাগালো।
সাবিহা আর আহসান হাসতে হাসতে খুশিতে যেন গড়িয়ে পড়ছিলো বার বার। বাকের ও মনে মনে খুশি, এতদিন পরে ওর স্ত্রী কোলে নতুন প্রানের আগমন বার্তা শুনে। যদি ও ছেলেমানুশের মত লাফঝাফ দেয়া ওর বয়সে ঠিক মানায় না। তাই সে উঠে দাড়িয়ে ওদের দুজনের ছোটাছুটি, খুনসুটি, দুষ্টমি দেখে দেখে হাসাছিলো।
মনের গহিন কোন জায়গায় ছোট একটা কাঁটা খচ খচ করে ওকে কিছুটা কষ্ট দেবার চেষ্টা করছিলো যদিও। কিন্তু সেটাকে পাত্তা দিতে চাইলো না বাকের। সে জানে, এই পৃথিবীতে কোন কিছুই ফ্রি নয়। তাই নিজে অক্ষম হওয়ার জন্যে স্ত্রীর পেটে সন্তান আনবার জন্যে যদি ছেলের কাছে স্ত্রীকে ত্যাগ করতে হয়, তাহলে সেটা ও ভালো। আর কোথায় ওকে স্ত্রীকে ত্যাগ করতে হচ্ছে।
এই দ্বীপে আসার পর থেকে এখন পর্যন্ত ও সাবিহাকে যতবার চুদেছে, যত তীব্র যৌন সুখ পেয়েছে, ততবার ওদের এই দীর্ঘ বিবাহিত জীবনে সভ্য সমাজে কাটানো বছরগুলিতে সে সাবিহাকে চোদে নাই। তাই, বড় কিছুর জন্যে ছোট কোন ত্যাগ যদি ওকে করতে ও হয়, তাহলে সেটাই ভালো।
ছেলের সাথে খুনসুটি আর দুষ্টমি সেরে সাবিহা ওর স্বামীর কাছে আসলো, স্বামীকে দুই হাতে জড়িয়ে ধরে সে জানতে চাইলো, “জান, তুমি খুশি হও নাই? তুমি কি রাগ করেছো, আমার পেটে আহসানের সন্তান এসেছে শুনে?”
“না, জান, কোন রাগ বা অভিমান নেই আমার ভিতরে। আমি ও খুব খুশি, তোমার পেটে সন্তান আসাতে। আমি জানি, তুমি সব সময়ই চেয়েছিলে অনেকগুলি সন্তান নিতে কিন্তু আমার অক্ষমতার জন্যে, তুমি এই সুযোগ পাও নাই, এখন ও তোমার সামনে একটা বড় জীবন পড়ে আছে, তাই তোমার ছেলে যে তোমার পেট ভরিয়ে দিতে পেরেছে, আর সামনে এই রকম আরও পারবে, এটা জেনে আমি শান্তি পাচ্ছি। তোমার কোলে আহসানের সন্তান দেখলে আমার কাছে ওদেরকে নিজের সন্তানের মতই মনে হবে…আমাকে নিয়ে তুমি ভেবো না জান, আমি শুধু ভাবছি, এই নির্জন দ্বীপে তুমি কিভাবে সন্তানের জন্ম দিবে, কোন প্রকার সাহায্য ছাড়াই, এটা ভাবতেই আমার ভয় লাগছে…”-বাকের বললো।
“ওহ; জান, তুমি এটা নিয়ে ভেব না, আদিম মানুষেরা কিভাবে কোন প্রকার সাহায্য ছাড়াই সন্তানের জন্ম দিতো? আমরা ও হয়ত ওভাবেই দিবো…”-সাবিহার মনে এখন অনেক সাহস। এই দ্বীপে আসার পর প্রথম প্রথম ওকে যেই রকম অসহায় মনে হতো, এখন যেন সে অনেক শক্ত, মানসিক দিক থেকে।
সেই রাতে, দীর্ঘসময় নিয়ে বাবা আর ছেলে রমন করলো ওদের মায়ের সাথে। যেন এই সুখবের উদযাপন করছে বাবা আর ছেলে, এই দ্বীপের একমাত্র রমণীকে চুদে চুদে।
সাবিহা ও প্রচণ্ড রকম গরম হয়েছিলো, আজ সেক্স করার সময়। ওর ছেলের বীর্যে ওর ভিতরের ডিম্বাণু নিশিক্ত হয়ে নতুন প্রান তৈরি হচ্ছে ওর জরায়ুর ভিতরে, এর চেয়ে সুন্দর যৌনতার কাব্য আর কি হতে পারে, সাবিহার মত সাধারন একটি মেয়ের জীবনে।
যদি ও বহু বছর পড়ে সন্তান পেটে নিয়ে পূর্বে যখন আহসান পেটে এসেছিলো, সেই সময়ের অনুভুতির সাথে ঠিক মিলাতে পারছিলো না সে। আর সেই সময়ে ওর আশেপাশে ছিলো কতনা আত্মীয় স্বজন, তার ওকে বুদ্ধি পরামর্শ, সাহস জুগিয়েছিলো। এইবার সেই জায়গা অধিকার করে নিলো বাকের নিজে।
সাবিহার গর্ভবতী হওয়ার কথা শুনার পর থেকে সে সব সময় আগলে রাখার চেষ্টা করতো ওকে। সাবিয়াহকে কাজ কর্ম করতে দিতো খুব কম। মনে মনে ওরা সবাই শুধু কামন করছিলো, যেন সাবিহার ডেলিভারিটা সুন্দর ঝামেলা মুক্ত অবস্থায় হয়, নাহলে, এই দ্বীপে সন্তান প্রসব করতে গিয়ে মৃত্যু কোন অস্বাভাবিক ঘটনা নয়।
দিন দিন সাবিহার পেট এমনভাবে ফুলতে শুরু করলো যে , ও বুঝতে পারলো, ওর পেটে একটি সন্তান নয়, দু দুটি সন্তান আছে। নাহলে এতো কম সময়ে ওর পেট এভাবে ফুলতো না, ৬ মাস পার হওয়ার পর পেটের দুই পাশে হাত দিয়ে ও দুটি সন্তানের নড়াচড়া টের পেতো ওরা সবাই।
সাবিহা মনে মনে ভয় পাচ্ছিলো যে, এতো বছরের ব্যবধানে সন্তান জন্ম দিতে যাওয়া ওর জন্যে এমনিতেই কঠিন কাজ, আর এখন তো ওর পেটে দু দুটি সন্তান। কিভাবে যে সে এই কঠিন সময় পার করবে, সেই জন্যে উপরওয়ালার কাছে দয়া ভিক্ষা করতে লাগলো। আর আগেই বলেছিলাম, যে শুধু উপরওয়ালা নয়, প্রকৃতি ও ওদের উপর অনেক বেশি সদয় হয়ে উঠেছে দিন দিন।

পরিসমাপ্তিঃ স্বর্গ তৈরি করে নেয়া

কিভাবে যে সাবিহা জমজ সন্তানের জন্ম দিলো এই নির্জন দ্বীপে, আধুনিক কোন সুযোগ আর সুবিধা ছাড়া, সেটা ওদের তিনজনের কাছেই বিস্ময়কর। আগেই বলেছি, বিধাতা ও প্রকৃতি ওদের উপর অনেক বেশি সদয় হয়েছিলো, এই দ্বীপে পৌছার পর থেকে।
সেই বিধাতার অপরিসীম দয়াতেই বিনা চেষ্টায় বিনা কোন সুযোগ সুবিধায়, বিনা কারো সহযোগিতায় সাবিহা জমজ সন্তানের জন্ম দিলো, যার একটি মেয়ে, আর একটি ছেলে। আহসান খুব বেশি ঘাবড়ে গিয়েছিলো আর খুব ভয় ও পাচ্ছিলো, ওর মায়ের প্রসব ব্যাথা উঠার পর থেকে, কিন্তু ওদের সবার সব ভয়কে দূর করে দিয়ে, অনেকটা স্বাভাবিকভাবেই সাবিহা সন্তান জন্ম দিলো, যদি ও আহসানের জন্মের পর মাঝের বেশ বড় একটা সময় সন্তান জন্মদান থেকে বিরত ছিলো সে।
এই ক্ষেত্রে বাকের খুব সতর্ক ছিলো, বিশেষ করে সাবিহার গর্ভের বয়স ৭ মাস হওয়ার পর থেকে, দিনে রাতে ২৪টি ঘণ্টা বাকের ওর স্ত্রীকে আগলে রাখতো। প্রথম জমজ সন্তান জন্মের পরের কয়েক মাসের মধ্যে সাবিহা আবার ও গর্ভবতী হলো। সেই সন্তান জন্মের পর আবার ও। পরের ১৪টি বছর এভাবেই কেটে গেলো, এই ১৪ বছরে এমন সময় খুব কমই কেটেছে যে, সাবিহার পেটে সন্তান ছিলো না।
বাচ্চা জন্মের পর পরই আবার ওর মাকে চুদে সাবিহার পেট ফুলিয়ে দেয়ার দায়িত্ব বেশ একনিষ্ঠতার সাথে পালন করে যাচ্ছিলো আহসান। সবগুলি বাচ্চাই সুস্থ ও স্বাভাবিকভাবে বেড়ে উঠছে আর সন্তান জন্ম দেয়া যেন প্রতিবারই সাবিহার জন্যে আর ও বেশি সহজ ও স্বাভাবিক হয়ে উঠতে লাগলো। সাবিহার প্রথম যৌবনের মনের এক গোপন আকাঙ্খা সৃষ্টিকর্তা এভাবেই পুরন করতে লাগলো, ওর কোলে সন্তানের পর সন্তান দিয়ে দিয়েই। ওর আর আহসানের মিলনের ফলে জন্ম নেয়া সন্তানের সংখ্যা এখন ১৮টি, যার মধ্যে ১১ টি ছেলে আর ৭ টি মেয়ে। এই ১৪ বছরে সাবিহা মোট ১৩ বার গর্ভধারন করেছে ও সন্তানের জন্ম দিয়েছে, এর মধ্যে ৫ বার সাবিহা জমজ সন্তানের জন্ম দিয়েছে। এই মুহূর্তে ও ১৪ তম বারের মত গর্ভধারন করে আছে।
আহসান, বাকের আর সাবিহার পুরনো সেই বাসস্থান গাছের উপরের মাচা এখন আর নেই। সাবিহা দ্বিতীয়বার গর্ভধারনের পরই বাকের বুঝে গিয়েছিলো যে ওদের মা ছেলের যৌন সম্পর্ক এভাবেই চলতে থাকবে, আর এই দ্বীপে গর্ভনিরোধের কোন ব্যবস্থা না থাকাতে, সাবিহার যৌবন যতদিন আছে, সে বার বারই গর্ভবতী হবে আর সন্তানের জন্ম দিতে থাকবে।
তাই সে আর আহসান মিলে বেশ বড় করে নতুন ঘর তৈরি করলো, ওদের যা কিছু আছে, সেটা দিয়েই। এই ক্ষেত্রে, ওই যে জাহাজ ভাঙ্গা কিছু জিনিষ ওরা পেয়েছিলো, সেগুলি খুব কাজে লাগলো। এখন সেই বড় ঘরেই, ওরা সবাই মিলে এক সাথে একই বিছানায় একজনের পর একজন এভাবে শুয়ে থাকে। সাবিহা আর আহসান দুজনেই ওদের সন্তানদের অতি আদরে লালন পালন করছে।
বাকের আর আহসান মিলে যে দুরের সেই বড় ঝর্ণার কাছে কৃষিকাজ করা শুরু করেছিলো, সেটা চলছে এখনও। ওদের খাদ্যবস্তুর মধ্যে সেই সব কৃষিপন্য একটি বড় স্থান দখল করে আছে। পাথর বা কাঠ ঘষে আগুন জ্বালানো, এখন ওদের জন্যে কোন ব্যাপারই না। আরও একটি প্রকৃতি প্রদত্ত খাদ্য আছে ওদের জীবন ধারনের অত্যাবশ্যকীয় উপকরন হিসাবে, সেটি হলো মাছ।
সৃষ্টিকর্তা উনার নিজ হাতে এই দ্বীপের চারপাশে এতো মাছের সম্ভার ও আবাসস্থল গড়ে দিয়েছেন, যে অফুরান সব সুস্বাদু মাছের আনাগোনা ওদের চারপাশে ঘিরে আছে। মাছ শিকার বা ধরা ও এখন বেশ মামুলি ব্যাপার আহসানের জন্যে। ওর বাবা একটি সময় ওকে যেভাবে হাতে ধরে মাছ শিকার করা শিখিয়েছে, এখন ধীরে ধীরে সে নিজে ও ওর সন্তানদেরকে সেই সব শিক্ষা দিচ্ছে।
নিজেকে ওর সন্তানদের বাবা ও অভিভাবক ভাবতে ওর কাছে খুব ভালো লাগে, সে খুব আত্মতৃপ্তি পায় এই কাজে। শুধু মাছ শিকার নয়, এই দ্বীপে বেঁচে থাকতে যেই সব শিক্ষা দরকার, সেগুলি ও আহসান ও সাবিহা ওদের সন্তানদের মধ্যে ছড়িয়ে দিচ্ছে।
তবে একটা জিনিষের অভাব বোধ করে আহসান আর সাবিহা সব সময়, সেট হলো, কাপড়। ওদের অল্প কিছু কাপড় যা ছিলো, সেগুলি এই বছরগুলিতে সব ছিঁড়ে নষ্ট হয়ে গেছে, তাছাড়া এই দ্বীপে তিনটি মানুষ থেকে এখন মানুষের সংখ্যা ২১, অচিরেই সেটা আরও বাড়বে, এতগুলি মানুষের জন্যে কাপড় কোথায় পাবে ওরা। তাই আদিম মানুষের মত গাছের ছাল আর পাতা দিয়েই শুধু লজ্জাস্থান ঢেকে রাখার কাজ চালাচ্ছে ওরা। পুরুষদের শুধু বাড়া আর বিচিকে ঢেকে রাখা, আর মেয়েদের শুধু দুই পায়ের মাঝের গুদের উপরটা ঢেকে রাখা। ঊর্ধ্বাঙ্গ সবারই একদম উম্মুক্ত। ওদের সব সন্তানরা আহসান আর সাবিহাকে বাবা আর মা হিসাবেই জানে, বাকেরকে জানে ওদের দাদু হিসাবে। বাকের খুব উপভোগ করে, ওর স্ত্রী আর ছেলের মিলিত ফসল, ওদের সন্তানদের সাথে সময় কাটাতে।
বিশেষ করে আহসানের জন্মের সময় ওর মন মানসিকতা যেমন ছিলো, এখন যেন, সেটা সম্পূর্ণ পরিবর্তিত হয়ে গেছে। নিজের মিথ্যে গৌরব, জেদ ও অহমিকায় ব্যস্ত থাকার কারনে ও ব্যবসার কাজে ব্যস্ত থাকার কারনে আহসানের বড় হওয়া ও একটু করে করে শিশু থেকে কৈশোর ও যৌবনে পদার্পণ সে খুব কাছ থেকে দেখতে পারে নি। সেই অভাবটাই এখন সৃষ্টিকর্তা একদম উপচে ফেলে পুরন করে দিলেন যেন বাকেরের জন্যে।
এই দ্বীপে আসার ৪ বছর পর থেকে বাকেরের শরীর ধীরে ধীরে খারাপ হতে শুরু করে। দ্বীপের জীবন শুরুর প্রথম বছরগুলিতে দিন রাত অমানুষিক পরিশ্রমের ফলে ও বয়সের কারনে ধীরে ধীরে বাকের ওর কর্মক্ষমতা হারাতে শুরু করে। এর পর থেকে সংসারের সব কাজের দায়িত্ব আহসান নিজের হাতে তুলে নেয়। বাকের বেশিরভাগ সময় সাবিহার সাথে রান্না আর বাচ্চাদের লালন পালনের জন্যে সময় কাটাতে থাকে। এখন তো বাকেরের অবস্থা আরও বেশি খারাপ, দিনের বেশিরভাগ সময় সে বিছানাতে বা দ্বীপের বালুতটের কাছে বসে আর শুয়েই কাটায়।
আহসানের ছেলে মেয়েরা ওর দাদুর সাথেই সুমুদ্রের পাড়ে খেলা আর ছোটাছুটিতে কাটায়। অবশ্য বড় ছেলে আর মেয়েগুলিকে আহসান ও সাবিহা এখন অল্প অল্প করে কাজ করতে শিখাচ্ছে, কারন, এই দ্বীপে ওদের বেঁচে থাকার প্রধান অস্ত্র হলো শারীরিক পরিশ্রম। বড় ছেলের বয়স এখন প্রায় আহসানের বয়সের কাছাকাছি, যখন সে এই দ্বীপে এসেছিলো। বড় মেয়ে ও এখন ঋতুবতী হয়ে গেছে, আর পরের মেয়েটা ও হয়ত আগামী বছর ঋতুবতী হয়ে যাবে।
এই দ্বীপে আসার পর থেকে আহসান ও সাবিহার যৌন জীবনকে বাকের যেমন খুব কাছে থেকে দেখতে পেয়েছে, তেমনি, ওদের সন্তানরা ও ওদের বাবা আর মায়ের মিলিত সঙ্গম ও যৌন জীবনকে একদম কাছ থেকে দেখছে।
আহসান আর সাবিহা কোন কিছু লুকিয়ে করে না ওদের কাছ থেকে। রাতে ছোটরা ঘুমিয়ে পড়ার পরে বড় সন্তানদের ঘুম আসতে একটু দেরি হয়, তাই আহসান আর সাবিহার যৌন সঙ্গম ও যৌন আনন্দ ওরা খুব কাছ থেকে দেখতে পায়।
বিশেষ করে, ওদের বাবা যখন ওদের মাকে চুদে চুদে সুখের স্বর্গে উঠিয়ে দেয়, সেই মুহূর্তগুলি গভীরভাবে অবলোকন করা, যৌন সঙ্গমের খুঁটিনাটি লক্ষ্য করা ও এখন বড় ছেলে আর মেয়েদের একটা কাজ হয়ে দাঁড়িয়েছে। সাবিহা একটা সময় যেমন একটু একটু করে ওর নিজের প্রথম সন্তানকে হাতে ধরে যৌন শিক্ষা দিয়েছে, সেই রকমভাবে ওদের বড় ছেলে আর মেয়েগুলি ও যৌন শিক্ষা পাচ্ছে এখন ধীরে ধীরে।
যদি ও সম্পূর্ণ যৌন সঙ্গমের আনন্দ এখনও পায় নি ওদের সন্তানরা কেউই, কিন্তু আহসান আর সাবিহা দুজনেই মনে মনে জানে যে, সেই সময়ের আর বেশি বিলম্ব নেই। আহসানের বয়স এখন ৩০, ওর যৌবনের মাঝামাঝি রয়েছে এখন সে। অন্যদিকে বাকেরের বয়স এখন ৬৫ আর সাবিহার বয়স প্রায় ৪৭ এর কাছাকাছি।
এখন ও সাবিহার শরীরের গঠন ৪০ এর নিচেই মনে হয়। এখন ও সন্তান পেটে না থাকলে খুব স্বাভাবিকভাবেই মাসিক হয় সাবিহার, তাই যতদিন সাবিহার এইভাবে মাসিক চলতে থাকবে, ততদিন সে যৌন সঙ্গমের ফলে বার বারই গর্ভবতী হতে থাকবে। তবে বাইরের থেকে যেটুকু দেখা যায় বা বুঝা যায়, তার চেয়ে ও বড় কথা হলো, সাবিহা হয়ত আরও ৪ বা ৫ বছর সন্তান জন্ম দিতে সক্ষম থাকবে। এর পরে হয়ত সে যৌন মিলন চালিয়ে যেতে পারবে, কিন্তু মাসিক বন্ধ হয়ে যাবার পর থেকে আর সে সন্তান ধারন করতে পারবে না।
ওদিকে বাকেরের শরীর খারাপ হওয়ার পর থেকে সে একদমই যৌন অক্ষম হয়ে গেছে, তাই মাঝের এই বছরগুলিতে সাবিহার উদ্দাম যৌনতার সঙ্গী কেবল ওর ছেলেই ছিলো। যদি ও আহসান বেশ ভালো করেই ওর মাকে যৌন তৃপ্তি দিতে সক্ষম সব সময়ই, কিন্তু একাধিক পুরুষের সাথে একসাথে যৌন সঙ্গমের তৃপ্তি পায় না সাবিহা আজ প্রায় ১০ বছর।
সাবিহা মনে করে যে, এই দ্বীপে আসার পর থেকেই মুলত ওর যৌন জীবন শুরু হয়েছে, তাই মাসিক বন্ধ হয়ে যাবার পরে ও যে সাবিহা যৌন সঙ্গম করতে চাইবে আর যৌনতাকে উপভোগ করতে পারবে, সেটা জানে সে। মাঝে মাঝে আহসান আর সাবিহা যখন একা থাকে, তখন, এসব নিয়ে কথা বলে ওরা। এখন সাবিহা আর আহসানের মিলনের ফসল ওদের বড় ছেলে আর মেয়েরা যৌন সঙ্গমের জন্যে শারীরিকভাবে উপযুক্ত হয়ে উঠছে, তাই ওদেরকে তৈরি করার জন্যেই আহসান আর সাবিহা এখন ওদের বেশিরভাগ যৌন মিলনের দর্শক হিসাবে ওদের উপযুক্ত বড় ছেলে আর মেয়েদেরকে সামনে রাখে। যেন আহসান আর সাবিহার যৌন মিলনকে দেখে ওর বুঝতে পারে যে কিভাবে একজন নারীকে যৌন সুখ দিতে হয় বা কিভাবে একজন পুরুষের কাছ থেকে যৌন সুখ নিতে হয়।
যদি ও সাবিহা আর আহসান ওদের বড় ছেলে আর মেয়েদেরকে বাড়া চুষা, গুদ চুষে দেয়া সহ অন্যসব যৌন কাজে দক্ষ করে গড়ে তুলছে, কিন্তু এখনও সম্পূর্ণ যৌন মিলনের স্বাদ এখনও দেয় নি ওরা। আহসান একদিন ওর মনের একটা গোপন ইচ্ছার কথা ওর মাকে বলার পর থেকে সাবিহার যৌনতার প্রতি আগ্রহ যেন আরও বেড়ে গেলো। এইবারের সন্তান জন্ম হবার পর, এর পরের সন্তান যেন সাবিহা ওদের বড় ছেলের সাথে যৌন সঙ্গম দ্বারা নেয়, এটাই আহসানের মনের গোপন ইচ্ছা।
ওরা তো এখন আদিম জীবনে ফিরে গেছে, তাই সাবিহা যেহেতু নিজের পেটের ছেলের সাথে সেক্স করে সন্তান জন্ম দিতে পেরেছে, তাই আহসান আর সাবিহার মিলনের ফসল যেই সন্তান, সেই সন্তানের বীর্যে ও সাবিহা আবার গর্ভবতী হোক, এই কথা আহসানের মুখ থেকে শুনার পরে সাবিহা নিজে ও খুব উত্তেজিত হয়ে আছে।
ওদের বড় ছেলে যৌবন আসার পর থেকে ওদের বাবা আর মায়ের সঙ্গম দেখে নিজের বাড়া খাড়া করতে শিখে গেছে। অচিরেই সে ওর মাকে চুদে নিজের বীর্যে গর্ভবতী করতে পারবে, এই কথা জানে সে।
আহসান আর সাবিহার বড় মেয়ে ঋতুবতী হওয়ার পর থেকে গুদে চুলকানি অনুভব করতে শিখে গেছে। বাবা আর মায়ের সঙ্গম দেখে, নিজে নিজে মাস্টারবেট করা ও শিখেছে। অচিরেই যে ওর বাবা ওকে ও চুদে গর্ভবতী করবে, জানে সে। সাবিহা আর আহসান কথা বলে সিদ্ধান্ত নিয়েছে যে, এইবার যেই সন্তান আছে সাবিহার পেটে, সেটা জন্ম হবার পরে, আহসান আর সাবিহা ওদের প্রথম বড় দুই ছেলে আর মেয়ের সাথে সঙ্গম শুরু করবে। সেই জন্যে মনের দিক থেকে দুজনেই প্রস্তুত। আহসানের বড় মেয়েটা ও ওর মায়ের চেয়ে ও বেশি সেক্সি আর হট হয়ে উঠছে দিন দিন। আহসানের নিজেকে মেয়ের কাছ থেকে দূরে রাখা ক্রমশই অসম্ভব হয়ে উঠছে।
সাবিহা জানে যে, আরও মাস খানেক পরে সে যখন সেক্স করতে অক্ষম হয়ে পড়বে, সন্তান জন্ম দেয়ার কাছাকাছি সময়টাতে, তখন আহসান ওর বড় মেয়ের শরীরের দিকে ঝুকবেই।
তবে সাবিহার ও আপত্তি নেই, যদি আহসান ওদের বড় মেয়েকে চুদে গর্ভবতী করে। কারন আদিম সমাজের নিয়মই যে এটা, যে কোন সক্ষম পুরুষ, যে কোন সক্ষম মেয়েকে চুদবে আর সন্তান পেটে আসা তো সেই যৌন মিলনেরই ফল।
প্রকৃতি ও যৌবনের আনন্দ ও সুখ ভরপুর নিতে ওদের মনের দিক থেকে এখন আর কোন বাধা নেই। বরং ওরা এখন মনে করে, যে এভাবে প্রকৃতি, সৌন্দর্য আর যৌবনকে ভোগ না করাটাই বড় অপরাধ। বাকের আর সাবিহা এখন আহসান আর সাবিহার সন্তানদের খুব
কাছের মানুষ, সভ্য আধুনিক সমাজে বাবা, মা আর সন্তানদের সম্পর্ক যত কাছে থাকে, ওদের জীবন আর ও বেশি নিকটময়, একজনের সাথে অন্যজনের। এই দুর্গম দ্বীপে আধুনিক জীবনযাত্রার উপকরন ছাড়া বেঁচে থাকা কঠিন, কিন্তু এটাই যেন প্রকৃতির উদ্দেশ্য ওদের জন্যে, না হলে, এই বিপদসংকুল পরিবেশে ওদের এতদিন বেঁচে থাকার কথা না।
এর চেয়ে বেশি আশ্চর্যজনক হলো, ওদের সবার সুস্থতা। একমাত্র বাকের ছাড়া, এই এতগুলি বছরে প্রকৃতির সাথে যুদ্ধ করে টিকে থাকার পর ও ওদের সবাই দারুন সুস্থ জীবন কাটাচ্ছে। বাকের এখন বার্ধক্য রোগে আক্রান্ত।
মাঝে মাঝে আহসান আর সাবিহা বসে বসে চিন্তা করে যে, যদি ওরা আবার লোকালয়ে ফিরে যেতে পারে, তাহলে কি বাকেরকে সুস্থ করে তোলা সম্ভব হতো কি না। ওরা জানে যে, এটা মোটেই সম্ভব নয়, এখন যেই অবস্থায় আছে বাকের, তাতে, ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে যাওয়া ছাড়া আর পথ নেই বাকেরের।
সভ্য সমাজের চিকিৎসা ব্যবস্থা এতটা উন্নত হয়নি এখন ও যে, বাকেরকে সুস্থ করে তুলবে। তবে বাকের যতদিন বেঁচে থাকবে, ওদের এই দ্বীপে এক সাথে সবাই মিলে বেঁচে থাকাটা আনন্দময় থাকবে। বাকের মারা গেলে, ওদের জুটি ভেঙ্গে যাবে। সেই জন্যেই মাঝে মাঝে চিন্তা হয় আহসান আর সাবিহার। যদি ও ইদানীং আহসান খুব সেবা করে ওর বাবার, আর সময় ও দিতে চেষ্টা করে, বাবা আর ছেলে এখন বন্ধুর মত হয়ে গেছে, দুজনে যে কোন কথাই একজন অন্যকে বলতে পারে বিনা দ্বিধায়।
দিনের বেলায় বাকের একটা উচু জায়গায় সমুদ্রের পাড়ে বসে আহসান আর সাবিহার সন্তানদের খেলা করতে, ছোটাছুটি করতে দেখে। একজন অন্যজনের সাথে দুষ্টমি করলে, সেই বিচার নিয়ে আসে ওরা ওদের প্রিয় দাদুর কাছে। বাকের ওদের মাথায় হাত বুলিয়ে মিটমাট করে দেয়।
আবার ওরা খেলতে চলে যায়, বাকের বসে বসে দেখে ওদের ছেলেমানুষি, ওদের হাসি, আনন্দ, মাঝে মাঝে ব্যথা পেয়ে কান্না। এইগুলি খুব উপভোগ করে সে।
সন্ধ্যের পড়ে বাচ্চা ছেলে-মেয়েগুলির হাত ধরে বাকের ধীর পায়ে ফিরে যায় ওদের ঘরে, এটাকে ও উপভোগ করে সে। সে জানে যে ওরা হাতে আর বেশি সময় নেই।
এই দ্বীপ ছেড়ে আবার কোনদিন লোকালয়ে যাওয়া হয়ত হবে না ওদের। তাই ও চলে গেলে, আহসান আর সাবিহা যে ভেঙ্গে পড়বে, সেটা মনে করে বেশ কষ্ট পায় সে। মনে মনে সে কামনা করে, যেন সে সাবিহার প্রতিটি সন্তানকে নিজের কোলে একবার হলে ও
নিতে পাড়ে, এর পরেই যেন ওর মরণ হয়। আহসান আর সাবিহার সন্তানদের জন্ম থেকে বড় হওয়াকে নিজের চোখে দেখা ও ওদের বড় হওয়ার এই অভিযানে ওর অংশগ্রহণকেই, সে এই দ্বীপে ওর জীবনের শ্রেষ্ঠ পাওয়া বলে মনে করে।
একদিন বিকালে ঠিক সন্ধ্যের আগ মুহূর্তে সাবিহা আর আহসান দুজনে হাত ধরাধরি করে সমুদ্রের বালুতট ধরে হাঁটছে, ওদের ছেলে-মেয়েরা সমুদ্রের কিনার ধরে ছোটাছুটি করছে, মাঝে মাঝে কোন একটা স্টার ফিস বা ঝিনুক খুজে পেয়ে ওটা এনে ওদের আম্মু আর আব্বুকে দেখাচ্ছে। সাবিহা আর আহসান ছেলেমেয়েদেরকে উৎসাহ দিচ্ছে। দূরে বাকের বসে বসে দেখছে, আহসান দূর থেকে ওর বাবাকে লক্ষ্য করলো ওদের দিকে তাকিয়ে আছে।
“আম্মু, আব্বু আমাদের দিকে তাকিয়ে আছে…আব্বুর শরীরটা দিন দিন খারাপ হয়ে যাচ্ছে…ইদানীং আব্বু প্রায়ই মরে যাওয়ার কথা বলে…এই দ্বীপে এসে কঠিন পরিশ্রম করার কারনেই আব্বুর এই অবস্থা, তাই না?”-আহসান এখনও ওর ছেলে আর মেয়েদের
আড়ালে ঠিকই সাবিহাকে আম্মু বলেই ডাকে। এই ডাকটা শুনলে সাবিহা খুব আনন্দ পায়, নিজের প্রানের চেয়ে ও প্রিয় পুরুষ, আত্মার অংশীদার, ওর সন্তানের পিতা যখন ওকে আদর করে আম্মু বলে ডাকে, তখন সে সব সময়ই গুদে উত্তেজনা অনুভব করে এখনও।
“মাঝে মাঝে আমার ও মনে হয়, আমরা যদি উদ্ধার পেতাম, তাহলে তোর আব্বুর শেষ জীবনটা মনে হয় অনেক ভালো যেতো, কিন্তু তোর আব্বুকে এই কথা বলতেই সে কি বলে জানিস? সে বলে সে এই দ্বীপ ছেড়ে আর কোথাও যেতে চায় না, এই দ্বীপেই যেন তাকে মাটিতে কবর দেয়া হয়।
যদি আমাদেরকে উদ্ধার করার জন্যে কোন জাহাজ কোনদিন চলে ও আসে, তাও আমরা ও যেন এই দ্বীপ ছেড়ে না যাই, এই দ্বীপেই আমাদের সুখের যেই স্বর্গ রচিত হয়েছে, সেটাকে যেন লোকালয়ে সভ্য সমাজে গিয়ে নষ্ট না করে ফেলি…আমার মনে হয় এটাই ঠিক রে সোনা, আমাদের এই দ্বীপেই থাকা উচিত… কি বলিস তুই?”-সাবিহা গাঢ় ভালবাসার চোখে ওর সন্তানের মুখের দিকে তাকিয়ে বললো।
“আমি ও যেতে চাই না, এই দ্বীপ ছেড়ে। এই দ্বীপে আসার আগে তোমার সাথে আমার যেই সম্পর্ক ছিলো, আবার সভ্য সমাজে চলে গেলে আমাদেরকে আবার ও সেই সম্পর্কে ফিরে যেতে হবে, মা, এটা আমি চাই না, তুমি কি চাও?”-আহসান ওর মনের কথা জানিয়ে দিলো।
“না, রে সোনা, তোর আম্মুটা তোকে অনেক ভালবাসে সোনা, এটাই আমাদের পৃথিবী, আমাদের পুরনো পৃথিবীতে তো এখন আর আমাদের ফিরে যাওয়া উচিত হবে না রে। অনেক কষ্টের বিনিময়ে আমাদের এই পৃথিবী গড়ে তুলেছি আমরা, এটাকে ছেড়ে ওই মেকি ভালবাসার পৃথিবীতে কিভাবে যাবো আমরা? আর আমরা তো সব সহায় সম্বল ও হারিয়ে ফেলেছি, সভ্য সমাজে জীবন চালাতে হলে অনেক কষ্ট করতে হবে, টাকা উপার্জন করতে হবে। এই দ্বীপের মত নিশ্চিন্ত জীবন তো আধুনিক সভ্য সমাজে নেই। তোর আর আমার মাঝে যেই সম্পর্ক, সেটাকে আমরা কখনই কি আগের অবস্থায় ফিরিয়ে নিতে পারবো? নাকি নেয়া উচিত হবে?”-সাবিহা দূর
সমুদ্রের দিকে তাকিয়ে ধীরে ধীরে বললো।
“ঠিক বলেছো আম্মু, আমরা যদি কোনদিন সুযোগ ও পাই, তাহলে ও সভ্য আধুনিক সমাজে আমরা আর ফিরে যাবো না। তোমার ভালবাসা আমি হারাতে পারবো না, আধুনিক সমাজের নিষ্ঠুর নিয়মের বেড়াজালে আমরা আঁটবো না। তাই এই দ্বীপই আমাদের
পৃথিবী, এখানেই আমাদের জীবন বিকশিত হবে…এটাই আমাদের স্বর্গ, নিজের হাতে গড়া স্বর্গ থেকে কি কেউ যেতে চায়?”-আহসান বলে উঠলো।
“ওহঃ…দেখ তোর দুষ্ট ছেলেমেয়েগুলি আমাকে লাথি মারছে…আমার পেটে…ভীষণ দুষ্ট হবে তোর ছেলেমেয়েগুলি…যেভাবে আমার পেট ফুলছে, আমি নিশ্চিত, এইবার ও দুটা হবে…”-সাবিহা নিজে ফুলে উঠা তলপেটে হাঁট বুলাতে বুলাতে বললো।
আহসান ওর একটা হাত দিয়ে ওর মায়ের তলপেটের উপর রেখে ভিতরে নড়াচড়া করতে থাকা আদরের ফসলের উষ্ণতা অনুভব করতে করতে ওর আম্মুকে বললো, “আম্মু, তাড়াতাড়ি এই দুটিকে পেট থেকে বের করে ফেলো, যেন, তুমি আরও কয়েকবার এই
দ্বীপের পুরুষদের সন্তান তোমার গর্ভে ধারন করতে পারো…”
“শয়তান ছেলে, সব সময় শুধু মাকে চোদার জন্যে ফন্দি করছিস তুই, তাই না?…”-সাবিহা ওর ছেলের কান টেনে ধরে বললো।
“হ্যাঁ, তা তো করি, কিন্তু তোমাকে চোদার জন্যে তো ওদেরকে তোমার পেট থেকে বের হতে হবে না, সেটা তো আমরা এখনই করতে পারি, তাই না?”-এই বলে আহসান চারদিকে তাকিয়ে বললো, “বাচ্চারা খেলছে, আর আব্বু ওদের দিকে খেয়াল রাখছে,চল, আমার সাথে, এই সুযোগে তোমাকে একবার চুদে নেই…”-এই বলে মায়ের হাত ধরে আহসান ওদের ঘরের দিকে চলতে লাগলো।

#সিরিজ সমাপ্ত

More বাংলা চটি গল্প

Leave a Comment