নিষিদ্ধ রহস্যময়ী (পর্ব-২) – Bangla Choti Kahini

ঢাকায় এর আগে কোনদিন আমি একা আসিনি। তাই সীমান্তশা থেকে ঢাকায় আসার সময় প্রচন্ড ভয় লাগছিল। তার উপর ভিডিও কলে বিয়ে করে শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে যাওয়াটা প্রচুর ভয় দেখাচ্ছে।

ঘরজামাই হিসেবে থাকার আমার কোন ইচ্ছা নেই। কিন্তু ছয় মাস সহ্য করতে পারলেই যে আম্মুকে চুদার সুযোগ পাব সেটাই আমাকে উৎসাহ দিচ্ছি। কিন্তু আমার স্ত্রী দিতির বলে দেওয়া ঠিকানা মতে ওদের বাড়িটা খুঁজে পেতে কিন্তু আমার বারটা বেজে যাচ্ছে। এমনি খুঁজতে খুঁজতে একটা গলি থেকে বের হবার সময় ঠাস করে একজনের সাথে ধাক্কা খেয়ে পড়ে যাই। সামনে দেখি এক মহিলার সাথে ধাক্কা খেয়েছি। ৪৫+ বয়সের মহিলাকে সরি বলে ভাল করে তাকাতেই তার ক্লিভারেজ দেখতে পেলাম। দুধের মত ফর্সা। নিজেকে সামলে অন্যমনস্ক হবার কারণ বললাম। মহিলা তখন বলল তিনি দিতিদের বাড়ির ঠিকানাটা চিনেন। আমাকে দেখিয়েও দিবেন। আমি খুশি হয়ে গেলাম। কিন্তু মহিলা ধাক্কার ফলে ব্যথা পেয়েছে বলে মনে হল। আমাকে বলল তাকে ধরে যেন নিয়ে যাই। অপরিচিত মহিলা হলেও আমার ভুলে ব্যথা পেয়েছে দেখে আপত্তি করলাম না। কিন্তু মহিলা আমার কনুয়ের উপরে শক্তকরে ধরে হাঁটতে শুরু করতেই আমি অনুভব করলাম মহিলার তুলতুলে নরম দুধ আমার পিঠ আর কাঁধ বরারব ধাক্কা খাচ্ছে। আমি একটু লজ্জা পেলেও বিষয়টা ইঞ্জয় করতে লাগলাম।

কিছুক্ষণ পর একটা বিল্ডিংয়ের সামনে এসে থামলাম। ঠিক তখনই একটা টুকটুকে লাল শাড়ি পরা মেয়ে এসে আমার সামনে এসে দাড়াল। আমি একবার দেখেই চিনতে পারলাম আমার বউ দিতি। সে লজ্জা ভরা দৃষ্টিতে আমার দিকে একবার তাকিয়ে আমার পাশে থাকা মহিলার দিকে তাকিয়ে জিজ্ঞাস করল,

– আম্মু, তুমি উনাকে কোথায় পেয়েছ?

আমি তো পুরা অবাক। দিতির মুখে শুনি এতক্ষণ যার বুকের ঘষা খেয়ে খেয়ে এসেছি, সে আর কেউ না আমারই শাশুড়ি। দিতি তো পুরা বিষয়টা বুঝতে পেরে হাসতে হাসতে মাটি হয়ে গেল। বউয়ের প্রতি কোন টান জাগাব না ভেবেছিলাম, কিন্তু দিতির হাসি দেখে কেন জানি মুগ্ধ হয়ে গেলাম।

এদিকে বাড়ির ভিতরে ঢুকার পরই আমার শাশুড়ি গায়েব হয়ে গেল দিতির কাছে আমাকে রেখে। আমিও দিতির পিছু পিছু আমার থাকার জন্য নতুন রুমে নিয়ে যাওয়া হল। আগে থেকে প্ল্যান করা হয়েছে সপ্তাহখানেক আমি আলাদা রুমে থেকে সবার সাথে, বিশেষ করে দিতির সাথে পরিচিত হব। তারপর দিতির সাথে একরুমে মুভড করব। আমাকে রুমে দিয়ে দিতিও চলে গেল। আমি হাত পা পানি দিতে যাব তখন আমার শাশুড়ি আসল শরবত নিয়ে। আমাদের চোখাচোখি হতেই তিনি হেসে উঠলেন। শরবতটা আমার হাতে দিয়ে পিছনে ঘুরে আমার ব্যাগ থেকে পড়া কি একটা তুলতে লাগলেন। আমি তারই দিকে তাকিয়ে থাকলাম। এদিকে আমার শাশুড়ি নিচে ঝুকে জিনিসটা তুলতে লাগলেন। ফলে এক কথায় বলতে গেলে আমার সামনে এসে উবু হয়ে জিনিসটা তুলতে লাগলেন। আমি তখন তার সালোয়ার কামিজের এরিয়াতে স্পষ্ট করে ফুটে উঠা পুটকির আকার দেখতে পেলাম। আমার ধোন টনটন করে উঠল। আমার শাশুড়ি তখনই বেশ সময় নিয়ে উঠল এবং ফিরে আমার দিকে তাকিয়ে একটা হাসি দিল।
কিছুক্ষণ পর দিতি একজনকে নিয়ে আসল। ম্যাক্সি পরা দুধেল একজন মহিলা। দিতি তাকে নিজের খালা হিসেবে পরিচয় করিয়ে দিল। আমি অবাক হয়ে তাকিয়ে দেখলাম মহিলা খুবই লাজুক দৃষ্টিতে আমার দিকে তাকাচ্ছে। তারপর আমার দিকে তাকিয়ে বলল,

– আমাদের বাসাতে অনেকদিন পর একজন পুরুষ আসল!

বলেই মহিলা গটগট করে চলে গেল। দিতি আমার পাশে বসে বলল,

– মেঘা খালা খুবই লাজুক স্বভাবের। তাই এমন অনেক কিছুই করবে। আপনি কিছু মনে করবেন না প্লিজ।

আমি সায় দিলাম। তখনই কলিংবেল বেজে উঠল। দিতি দৌড়ে চলে গেল। শাশুড়ি আমার পাশে বসে শরবতটা শেষ করতে বলল। শরবত শেষ করতে করতে দিতি আরো দুইজনকে নিয়ে আসল। দুইজনই স্কুল ড্রেস পরনে। দিতি পরিচয় করিয়ে দিল ওর ছোট দুই বোনকে। ক্লাস এইটে পড়া ইশা আর ক্লাস থ্রিতে পড়া রিয়া।

– কেমন লাগল সবাইকে?

শাশুড়ি প্রশ্ন করল। আমি হেসে উত্তর দিলাম,

– আপনার পরিবারটা অনেক ইন্টারেস্টিং।

– আমার পরিবার না, এটা কিন্তু এখন থেকে তোমার পরিবারও।

আমি হাসলাম। সত্যিই খুবই ইন্টারেস্টিং এক দুধেল পরিবার এটা। আম্মু কেন বলেছিল ছয়মাস দিতি ছাড়া অন্য কারো দিকে নজর না দিতে তা এতক্ষণে বুঝেছি। এই বাসার সবারই দুধ বড় বড়। আর কোথাও চোখ পড়ুক না পড়ুক দুধের দিকে যে পড়বে তাতে আমি নিশ্চিত। আমি মনে মনে নিজেকে শান্ত করলাম। এখানে ছয় মাস টিকতে পারলে যে আমি আম্মুকে চুদার সুযোগ পাব সেটাই আমার মাথায় ঘুরতে লাগল। সেটা জন্য আমি যা করার দরকার তা করতে একটুও পিছপা হব না। একটা দুধেল পরিবার তো কোন ব্যাপারই না!

ভুল ভেবেছিলাম, আমার শ্বশুরবাড়ির এই মাগীদের সামলানো খুবই কষ্টের।

শাশুড়ি, শাশুড়ির বোন, বড় শালি এবং আমার বউ দিতির দিকে তাকালে এমন কোন পুরুষ নাই যে তাদের দুধের প্রশংসা করবে না। দুই তিনদিন যাওয়ার পরই আমি সবার সাথে সহজ হতে লাগলাম। আম্মুর আরো এক সপ্তাহ পরে আসবে। তাই দিতির সাথে আমার সস্পর্কটা আপনাআপনিই গভীর হতে লাগল। কিন্তু আমরা তখনও আলাদা ঘুমাচ্ছিলাম। দিতিদের ফ্ল্যাটের এক রুমে আমার শাশুড়ি আর খালা শাশুড়ি ঘুমায়। খালা শাশুড়ির রুমটাতে আমাকে ঘুমাতে দেয়া হয়েছে। দিতি আর ওর দুই বোন এক রুমে ঘুমায়। ঢাকায় তিন রুমের বাসাতে আমরা মানুষ ৬ জন। আমি এখনও নতুন চাকরিতে জয়েন দেইনি। দিতি জব করে। খালা শাশুড়ি, মেঘা খালাও জব করে। আমার শাশুড়ি গৃহিনী। তাই ইশা আর রিয়া স্কুলে চলে গেলে আমি আর শাশুড়িই বাসাতে থাকি শুধু।

আমার শাশুড়ি খুবই ফ্রী মাইন্ডের মানুষ। তাকে দেখলে আম্মুর কথা মনে পড়ে। আম্মুর সাথে আমি যেমন করে যা ইচ্ছা বলতে পারি, শাশুড়িও সেই রকম ফ্রেন্ডলি ভাইব দেয়। কিন্তু কয়েকদিনের পরিচয় তাই আমি গুটিয়ে রাখি নিজেকে। শাশুড়ি একদিন বিষয়টা তুলে।

– দিপু তুমি আমাকে লজ্জা পাও নাকি?

– জ্বি না।

– তাহলে আপনি বলে ডাকছ কেন? আমার ছেলে নাই, কই ভেবেছি ছেলে পাব একটা, তুমি কি না আপনি বলে পর করে দিচ্ছ?

– না, মানে…

– আমাকে তুমি বলে ডাকবে, আর আমি তুই বলে ডাকব। ঠিক আছে? আর হ্যাঁ, আমাকে মা বলে ডাকবি?

– ঠিক আছে মা।

আমি খুশিই হলাম শাশুড়িকে জলি মাইন্ডের দেখে। এভাবেই আরো দুদিন কেটে গেল। আম্মু ফোন দিয়েছে আর তিনদিন পর আসবে। আমি মনে মনে খুশিই হলাম। কতদিন হল আম্মুকে দেখিনা। সেদিন সকালে আম্মুর সাথে কথা বলার পর থেকেই মনটা ভাল ছিল। দিনটা কেটে যাচ্ছিল এমনি করে। দুপুর এগারটা নাগাদ ঘুমিয়ে পড়েছিলাম। দেড়টা নাগাদ উঠলাম। ফ্রেশ হবার জন্য বাথরুমের দিকে এগিয়ে গেলাম। বাথরুমের দরজাটা টান দিতেই আমার চোখ বড় বড় হয়ে গেল। বাথরুমে গোছল করছে আমার শাশুড়ি!

– ও মা, দরজা বন্ধ করতে ভুলে গেছিলাম নাকি?

শাশুড়ি বিস্মিত হয়ে বলল। আমার চোখের ঘুম চলে গেছে। আমি শাশুড়ির দিকে তাকিয়ে অবাক হলাম। গোসল শেষ হয়ে গেছে তার, সম্ভবত শরীর মুছছিল। পেটিকোট পরা আছে ঠিকই, কিন্তু নাভীর উপরে সবকিছুই উদাম। আমি দরজা টান দিয়েই তার দুধের দিকেই তাকিয়েছিলাম। সেই বিশাল বিশাল তরমুজের মাঝখানের কিসমিসের মত বোঁটাগুলোতেই ঠিক নজর গিয়েছিল। শাশুড়ি আমাকে দেখে তার এক হাত দিয়ে বুকের উপর লম্বালম্বি রাখল। ফলে দুই দুধের বোঁটা আড়াল হল ঠিকই কিন্তু দুধের সাইজ কি আগাল করা যায়! ইউটিউবে বহুদিন আগে ভরা মজলিসে এক মাগীকে এভাবে দুধের উপর হাত রেখে নাচতে দেখেছিলাম। সেবার এই পোজে আম্মুকে দেখার খুব ইচ্ছা জেগেছিল। কিন্তু সেটা শাশুড়ি পূর্ণ করল। কিন্তু ইউটিউবের মাগীর দুধ শাশুড়ির ধারে কাছেও নেই। আমি দুই তিনবার ঢোক না গিলে পারলাম না।

এদিকে শাশুড়ি আমাকে অবাক হয়ে দাড়িয়ে থাকতে দেখেও তেমন ঘাবড়াতে দেখলাম না। তিনি দুধের উপর হাত রেখে দুধ ঢাকতে ব্যর্থ হয়ে আমার ধোনকে সজাগ করিয়ে বলল,

– দিপু, সঠিক সময়ে এসেছিস। দিতিদের রুম থেকে গিয়ে আমার ব্রাটা নিয়ে আস তো। আমি ভুলে গেছি।

আমি তো পুরা টাসকি খেয়ে গেছি শাশুড়ির কথা শুনে। এমন পরিস্থিতিতে কেউ এমন কথা বলতে পারে? কেন জানি মনে হল পরিস্থিতিটা কাটাতে তিনি আমাকে সরিয়ে দিচ্ছেন। আমি সুযোগটা নিয়ে ঘুরে চলে আসতে যাচ্ছি, তখন শাশুড়ি বলল,

– কালো রঙ্গের ব্রা। সবচেয়ে বড়টা। সাইজ হল…

সাইজটা শুনে আমি ঢোক গিললাম। দ্রুত আমি দিতিদের রুমে চলে আসলাম। আমার বুক ঢিপঢিপ করছে আর আমার ধোন লোহার মত শক্ত হয়ে গেছে। আমি দিতিদের ওয়ারড্রবের একটক ড্রয়ার খুলে পাগলের মত ব্রা খুঁজতে লাগলাম। আমার চোখের সামনে শাশুড়ির তরমুজের ছবি ভাসছিল শুধু। দুই তিনটা ব্রা খুঁজে পেলাম। সম্ভবত দিতি কিংবা ইশার হবে। হাতড়াতে হাতড়াতে অবশেষে একটা কাল রঙের ব্রা খুঁজে পেলাম। চোখের সামনে ব্রাটা তুলে ধরতেই আমার সারা শরীর অবশ হয়ে যেতে লাগল। এত বড় দুধের সাইজ আমার খালারও না!

– অসভ্য শয়তান!!!

চিল্লি শুনে আমি মুহূর্তেই ফিরে তাকিয়ে দেখি আমার সামনে ইশা দাড়িয়ে। আমার ভিতরটা ধক করে উঠল। আমার পায়ের কাছে দুই তিনটা ব্রা আর হাতে শাশুড়ির বিশাল ব্রা। এই পরিস্থিতে ইশা যে আমাকে নোংরা ভাববে তাই স্বাভাবিক। কি করব বুঝতে পারলাম না। ইশা আবার চিল্লি দিল,

– লম্পট শয়তান!!!

* * * * *

সেদিন রাতের খাবার খাওয়ার সময় শাশুড়ি সবাইকে পুরা ঘটনাটা খুলে বলে। ইশা আমাকে ব্রা হাতে ধরে ফেলেছে শুনে সবাই হাসতে হাসতে গড়াগড়ি খেল। দিতিকেও স্বাভাবিকভাবে হাসতে দেখে আমি অবাক হলাম। ইশার সাথে আমার ভুল বোঝাবোঝি কেটে যাওয়াতেই আমি খুশি। এদিকে হাসতে হাসতে মেঘা খালা বলল,

– বেচারা দিপুর জন্য মায়াই লাগছে। কি আর করবে সে। বাসাতে আপার দুধই তো সবচেয়ে বড়। অতবড় ব্রা দেখে অবাক হয়েই গিয়েছিল বোধহয়। ঠিক তখনই ইশা এসে…

হাসির রোল পড়ে গেল। আমি লজ্জা পেলাম। এদিকে ইশা গম্ভীর হবার ভান করে দিতিকে বলল,

– সাবধান আপু! দুলাভাই কিন্তু আম্মার দুধ দেখে ফেলেছে। এখন দেখবি সে তোর দিকে না তাকিয়ে আম্মাকেই দেখছে।

আমি সাথে সাথে দিতির দিকে তাকালাম। দিতি দুষ্টুমির হাসি হাসছে। ঠিক তখন শাশুড়ি বলল,

– সেটা তোকে ভাবতে হবে না ইশা। কদিন পরেই দেখবি দিতির বুক কিভাবে আমাকে টেক্কা দিচ্ছে!

আমার দিকে তাকিয়ে হাসল শাশুড়ি। তারপর বলল,

– তাছাড়া আমি এক হাতে বুক ঢেকেই রেখেছিলাম।

– তুমি, এই তরমুজগুলোকে এক হাতে ঢাকতে পেরেছিলে?

দিতি অবাক হয়ে প্রশ্ন করল। সাথে সাথে আরেকটা হাসির রোল পড়ে গেল। দিতি আমার দিকে তাকিয়ে চোখ টিপল। আমি কোন রকমে নিজেকে সামলর নিলাম। আম্মু কেন আমাকে সাবধান করেছিল এখন বুঝতে পারছি। দিতিকে বিয়ে কররেও এই পরিবারের প্রত্যেকটা নারীকেই যে আসাকে ট্রেকল দিতে হবে সেটা বুঝতে পারলাম। দিতি ছাড়া বাকিদের থেকে নিজেকে বাঁচাতে পারলেই আম্মুকে চুদতে পারব। কিন্তু আজকের মত পরিস্থিতি যদি সৃষ্টি হয়, তাহলে এই নারীদের যেই পার্সোনালিটি, তাতে কতটা সফল হবে তাতে আমার প্রচন্ড ডাউট হচ্ছে!

আম্মুর আসার দিন পার হয়ে গেলেও আম্মু আসল না। আমার মন খারাপ হয়ে গেলেও নজর গেল বউয়ের উপর।

দিতি খুবই আন্ডারস্ট্যান্ডিং একটা মেয়ে। আমি ওরই অফিসে জয়েন করেছি। অফিসে ওকে জনপ্রিয় দেখে খুব ভাল লাগল। কলিগদের সাথে আমাকে নিজের স্বামী হিসেবে যখন পরিচয় করিয়ে দেয়, তখন পুরুষ কলিগদের চোখের হিংসা আমি ঠিকই বুঝতে পারি। বিষয়টা খুবই শান্তি দিয়েছে আমাকে। এত সুন্দরী বউ আসলেই ভাগ্য।

সারাজীবন আম্মুর প্রতিই আমার কামনা ছিল। কিন্তু দিতির সাথে মেশার পর থেকে অনুভব করলাম আমার চিন্তার কতটা লিমিট ছিল। আম্মু ছাড়াও অসাধারণ কিছু মহিলা আছে চারপাশে। দিতি তাদেরই একজন। ওর শরীর যেমন সেক্সি, তেমনি সুন্দর মন দিতির। আমি হয়ত সামান্য ওর প্রেমে পড়ে গিয়েছি। কিন্তু আমার কিছু জিনিস নজরে আসল। অফিসের প্রথমদিনই যে দিতি আমাকে একটা লোকের সাথে দেখা করিয়ে দিল। তার নাম গালিব। বয়সে আমাদের থেকে দশ বছরের সিনিয়র হবে। দিতি জানাল গালিব নাকি ওদের ডিপার্টমেন্টের বস। আমি ভদ্রতার সাথে পরিচিত হতে চাইলাম, কিন্তু গালিব কিন্তু তেমন আগ্রহী মনে হল না আমার সাথে পরিচিত হতে। একই সময় আমি লক্ষ্য করলাম গালিবের চোখের দৃষ্টি। দিতির প্রতি গালিবের চোখের দৃষ্টিতে কামনা যেমন ছিল, তেমনি ছিল ভালবাসা। বিষয়টা আমার ভাল লাগল না। কিন্তু দিতির দৃষ্টিতেও একই জিনিস দেখতে পেয়ে আমি প্রচুর অবাক হলাম। মূলত সেদিন থেকেই আমার সন্দেহের শুরু হল।

কিছুদিন চলে যেতে আমি খুব মুষড়ে পড়লাম। আমার বদ্ধমূল ধারনা দিতির সাথে গালিবের কোন ঘনিষ্ঠ সম্পর্ক আছেই। অফিসে দিতি আমাকে ইগনোর করে। এমনকি লাঞ্চের সময়ও ওকে নিয়ে লাঞ্চ করার প্রস্তাব দিলেও দিতি নানা অযুহাতে এড়িয়ে গেছে। মূলত অফিসে দিতির এই পরিবর্তনটা আমাকে ভাবিয়ে তুলেছে। কেননা বাসাতে দিতিকে দেখলেই আমার ধোঁকা লেগে যায়। বাসায় দিতি আর আমি যতক্ষণ সাথে থাকি ওর আচরণ পুরো অন্যরকম। ওকে দেখে মনে হয় আমার প্রেমে হাবুডুবু খাচ্ছে। বিষয়টা এতটাই কনফিউজিং যে আমি কিছুই বুঝে উঠতে পারলাম না। এদিকে ঢাকায় আসার প্রায় বিশদিন হয়ে গেলেও আম্মু আসল না। আমি সীমান্তশা যাব বললে আম্মু কসম দিয়ে আটকে ফেলে। কি হচ্ছে আমি কিছুই বুঝছি না। এতকিছুর মাঝে এখনও আমি আর দিতি একসাথে ঘুমাইনি। ওকে আকারে ইঙ্গিতে বলেছি একসাথে থাকার কথা, দিতি শুধু বলে ‘সময় হোক’, তবে সেই সময়টা ঠিক কবে হবে, সেটা আমি বুঝে উঠতে পারছিলাম না। শ্বশুরবাড়ির সবার সাথে আমার সম্পর্ক ভাল হচ্ছিল। কিন্তু এতদিন আম্মুকে না দেখে থাকা, এমনকি ভিডিও কলেও না দেখায় একে তো আমার উপর প্রচন্ড স্ট্রেস হচ্ছিল। তার উপর দিতির দুই রকম ব্যবহার দেখে আমার ধৈর্য আর টিকতে পারল না।

এক সন্ধ্যায় দিতি কি যেন কাজে আমার রুমে আসে। আমি তখনই সিদ্ধান্ত নেই ওকে বিছানায় আনার। বিয়ে করার সুবিধা নিতে হবে তো! যেই ভাবা সেই কাজ। দিতি চলে যেতে শুরু করতেই আমি ওর হাত ধরে টান দিলাম। জড়িয়ে ধরে দেয়ালের সাথে ওকে ঠেসে ঠোঁটে চুমো দিতে চাইলাম। কিন্তু দিতি ধাক্কা দিয়ে আমাকে সরিয়ে দিল। আমার কাছে বিষয়টা এতটাই আশ্চর্য লাগল যে আমি অবাক দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে থাকলাম। দিতি ক্ষেপে উঠে বলল,

– খবরদার! ডোন্ট ইউ ডেয়ার টাচ মি!

আমার মাথার তার ছিঁড়ে গেল কথাটা শুনে। মাগীর বাচ্চা মাগী বলে কি! তিনবার কবুল বলে বিয়ে করেছি, এখন কিনা সে বলে ডোন্ট টাচ মি! আমি রেগে উঠে ওর কবজি শক্ত করে ধরে বললাম,

– তবে কি চাও?

– ছাড় আমাকে!

– কেন ছাড়ব? আমি না তোমাকে বিয়ে করেছি!

– ছাড়!!

– না ছাড়ব না! গালিবের হাত হলে হয়ত এতক্ষণে জড়িয়ে ধরতে! তাই না? মনে কর আমি কিছু বুঝি না?

দিতি ঠাস করে আমার গালে চড় বসিয়ে দিল। আমার মাথায় টং করে রাগ উঠে পড়ল। আমি ঝটকা টেনে ওকে বিছানার দিকে ছুঁড়ে ফেললাম। আমি ওকে রেপ করব। বিয়ে যখন করেছি, এই মাগীর ভোদায় ফ্যাদা না ফেলে শান্ত হব না!

আমার উদ্দেশ্য আঁচ করতে পেরে দিতি চিল্লি দিয়ে উঠল,

– খবরদার বলছি! এক পা এগুলে আমি তোকে আজ মেরে ফেলব!

– তাহলে বিয়ে করলি কেন? (মেজাজ হারিয়ে ফেললাম সম্পূর্ণ)

– তোর কি মনে হয় আমি ইচ্ছা করে তোকে বিয়ে করেছি? তোর মত ছেলেকে আমি কেন বিয়ে করতে যাব? আব্বু নির্দেশ না দিলে তোর মত গর্দভকে আমি জীবনেও বিয়ে করতাম না। তুই কতটা গর্দভ ভিডিও কলে এক মেয়ের কবুল বলা শুনে ধরে ফেলেছিস যে সে হেসে হেসে তোকে বিয়ে করছে? নাকি বাসাতে একটু হেসে কথা বলেছিস দেখে ভাবছিস আমি তোকে পছন্দ করতে শুরু করেছি? আরে যা, তুই তো গালিবের নখের সমানও না। আমার শরীরে হাত লাগিয়ে দেখ, রাতের মধ্যে তোকে গুম করিয়ে দিব।

আমি বিস্ময়, রাগ আর আত্মসমর্পণ করা দৃষ্টিতে দিতির দিকে তাকিয়ে থাকলাম। ঠিক তখনই আমার শাশুড়ি এসে ঠাস করে দিতির গালে চড় বসিয়ে দিল। দিতি বাধা দিয়ে কি যেন বলতে চেয়েছিল, কিন্তু শাশুড়ি ওকে একটা ধমক দিয়ে বিছানা থেকে টান মেরে নামিয়ে আনল। তারপর কোনদিকে না তাকিয়ে দিতিকে টেনে নিয়ে চলে গেল। আমি দাড়িয়ে দাড়িয়ে দেখলাম মেঘা খালা আর রিয়া শাশুড়ির পিছনে পিছনে যাচ্ছে। আমার দিকে তাকিয়ে আছে দরজাতে দাড়ান ইশা। অন্ধকারেও আমার কেন জানি মনে হল ইশা করুণার দৃষ্টিতে আমার দিকে তাকাচ্ছে। একসময় সেও চলে গেল। আমব পাথরের মত দাড়িয়ে থাকলাম। কেন আমার সাথে এমনটা ঘটছে তার আগামাথাও আমি ধরতে পারছি না।

ঠিক তখনই শাশুড়ি এসে দাড়াল আমার সামনে। মৃদু স্বরে বলল,

– ওর কথায় কিছু মনে করো না দিপু। রেগে গেল ওর মাথা ঠিক থাকে না। তবে আমরাও তোমার কাছে একটা বিষয় গোপন করেছি। এও নাও এটা তুমি পড়। অনেক প্রশ্ন থাকবে জানি, তবে আগামীকাল তোমার মা আসবে। যা কিছু জিজ্ঞাস করতে চাও তাকে করো।

শাশুড়ি একটা কাগজ আমার দিকে বাড়িয়ে দিয়ে চলে। আমার বুকটা ধক করে উঠল। আম্মু আগামীকাল আসছে শুনেও মনটা শান্ত হয়নি। বরং কাগজটার দিকে মন যাচ্ছে। কাগজটা পড়তে শুরু করলাম। আমার শরীরটা থরথরিযে কাঁপতে লাগল। চোখ দিয়ে অঝোরে পানি পড়তে লাগল। আম্মু, আমার আম্মু, এই কাজটা করল কি করে!
শাশুড়ি আমাকে যে কাগজটা দিয়ে গিয়েছিল, সেটা একটা দলিল। প্রথমে একটা কাগজ ভাবলেও সেখানে আরো কয়েকটা পৃষ্ঠা দেখতে পাই। আমি পড়তে থাকি আর আমার সারা শরীর থরথর করে কাঁপতে থাকে, রাগে দুঃখে আর অপমানে।

দলিলটা এক কথায় আমার আর দিতির বিয়ের কন্ট্রাক। দলিলে সাইন থেকে বুঝা যাচ্ছে আম্মু, খালা, শাশুড়ি, দিতি, মেঘা খালা এবং আমার শ্বশুর উপস্থিত থেকে দলিটটা সাইন করিয়েছে। দলিলে লেখা আছে দিতিকে বিয়ে করার বিনিময়ে আম্মুকে দিতির বাবা ত্রিশ লাখ টাকা দিবে। আমাকে সিলেক্ট করার কারণ দিতির বাবা নাকি আমাকে কোথায় দেখেছিল এবং তারপর নিজের মেয়ের সাথে বিয়ে দেবার জন্য সিদ্ধান্ত নেয়। আম্মুকে সরাসরি প্রথম দেখাতেই শ্বশুর দিতির সাথে আমাকে বিয়ে জন্য রাজি করাতে পাঁচ লাখ আর বিয়ের পর পঁচিশ লাখ টাকা দিবে। আম্মু রাজি হয়ে যায়। ফলে আমাদের দিক দেখে বিয়ে প্রায় পাকা, কেননা আম্মু জানত আমি তার বিপক্ষে জীবনেও যাবে না। কিন্তু তখনও দিতির সমস্যাটা বাকি ছিল।

দিতি ওর খালাত ভাইকে পছন্দ করত। সে আর কেউ না আমাদের অফিসের সেই গালিব। শাশুড়িও সেই সম্পর্কে দিতির পক্ষ্যে কথা বলে। কিন্তু শ্বশুর, মানে দিতির বাবা সরাসরি নিষেধ করে গালিবের সম্পর্কে। দিতিকে আমাকে বিয়ে করতে বলে। দিতিও আমাকে কিছুক্ষণ আগে বলেছিল ওর বাবা না বললে বিয়েতে রাজি হত না কোনদিনও।

এতগুলো ক্লিয়ার ছিল। কিন্তু তারপরই দলিলে অদ্ভুত সব শর্ত আসতে থাকে। শর্তগুলো অনেকটা এই রকম :

১. আমাকে ঘরজামাই হিসেবে থাকতেই হবে। যদি ছয় মাস থাকার পর আমি চলে যেতে চাই, তখন বাধা দেয়া হবে না।

২. আমি ঘরজামাই হিসেবে স্থায়ী থাকতে চাইলে আম্মুকে আরো দশ লাখ টাকা দেয়া হবে।

৩. ছয় মাস কেটে যাবার পর দিতি ওর বাবার কাছে তালাকের জন্য আবেদন করতে পারে। কিন্তু সবকিছু পর্যালোচনা করে শেষ সিদ্ধান্ত নিবে দিতির বাবা।

৪. যদি ছয় মাসের আগেই দিতির সাথে আমার বিয়ে ভেঙ্গে যায়, তবে যদি বিয়ে ভাঙ্গার জন্য আমি দোষী হই, তবে দিতি গালিবকে বিয়ে করতে পারবে। কিন্তু যদি দিতি নিজে বিয়ে ভাঙ্গে, তবে ছয় মাস পরের পর্যালোচনা করার সুযোগটা হারাবে।

৫. ঘরজামাই থাকার ছয় মাসে যদি আমি অন্য কোন নারীর সাথে সম্পর্কে জড়াই, তাহলে দিতি বিয়ে ভাঙ্গতে পারবে। যদি এই কারণে বিয়ে ভাঙ্গে, তবে আম্মু ঘরজামাই থাকার জন্য আরো যে দশ লাখ পাওয়ার কথা সেটা পাবে না।

৬. দলিলের ব্যাপারে আমাকে বললেও কোন সমস্যা নেই। কিন্তু দলিলের বিষয়বস্তু জেনে যদি আমি বিয়ে ভেঙ্গে ফেলি, তবে দিতি নিজের ইচ্ছামতে বিয়ে করতে পারবে। কিন্তু বিয়ে ভাঙ্গার জরিমানা হিসেবে আম্মুকে বিশ লাখ টাকা ফিরিয়ে দিতে হবে।

৭. জব সিকিয়রিটি হিসেবে আমাকে উচ্চ পদে চাকরী দেয়া হবে। তবে সেটা ছয় মাস পর পর্যালোচনা করা হবে।

৮. দিতিদের বাড়ি আমার সাথে স্বাভাবিক ব্যবহার করবে সবাই, পরিস্থিতি যেমনই হোক না কেন।

৯. ঘরজামাই থাকার ছয় মাস দিতি কিছুতেই আমি ছাড়া অন্য কারো সাথে শারীরিক সম্পর্কে জড়াতে পারবে না।

১০. সকল সিদ্ধান্ত দিতির বাবা নিবে।

দশটা শর্ত পড়ে আমার মাথা ঘুরে গেল। কিছুক্ষণ ছোট বাচ্চাদের মত কাঁদলাম। এত কষ্ট লাগছিল যে তা সহ্য করতে পারছিলাম না। কিন্তু কিছু কিছু বিষয় আমার কাছে স্পষ্ট হয়ে গিয়েছিল। যেমন –

এক. আম্মু টাকার বিনিময়ে আমাকে এক কথায় বিক্রি করে দিয়েছে। এমনকি ঘরজামাই থাকার জন্যও আমাকে থাকাতে রাজি করানোতেও তিনি টাকাকে প্রাধান্য দিয়েছেন। উল্টো দিতি ছাড়া অন্য কারো সাথে চুদাচুদি করতে নিষেধ করার পিছনেও তার টাকা দন্ডি দেবার ভয় কাজ করছে।

দুই. দিতি ইচ্ছা করে সব করছিল যেন আমি বিয়েটা ভেঙ্গে ফেলি। সে দলিলের শর্তগুলোকে কাজে লাগাতে চেয়েছিল আমার বিরুদ্ধে।

তিন. কাপড়, বা সেক্সুয়ালি দিতিদের পুরো বাড়ির সবাই আমার সাথে একটু খোলামেলা থাকার কারণও হয়ত আমাকে ফাঁদে ফেলানোর জন্য। আমি যদি কোন অঘটন করতাম, তাহলে তাদের ইচ্ছা পূর্ণ হত সহজেই।

চার. এই পরিস্থিতিতে বিয়ে যখন নড়বড়ে, তখন আম্মুর আসার উদ্দেশ্য একটাই – আমাকে শান্ত করে ছয় মাস ধৈর্য ধরতে বলা। বিশ লাখ টাকাকে আম্মু হয়ত বেশি প্রাধান্য দিচ্ছে।

পাঁচ. আমার স্বাধীন মতের কোন দাম নেই।

আমি খুব কষ্ট পেলাম। কিন্তু সবচেয়ে বেশি কষ্ট পেলাম আম্মুর জন্য। টাকার বিনিময়ে তিনি নিজের ছেলেকে এমন পরিস্থিতে ফেলেছেন? আমার চিরচেনা আম্মুকে খুবই অপরিচিত লাগল।

পরদিন রাতে আমি আর আম্মু পাশাপাশি শুয়ে আছি। আমার ধারনা সত্য প্রমাণ করে আম্মু আমাকে ছয় মাস ধৈর্য ধরতে বলল, বিশ লাখ টাকা হারানোর চেয়ে দশ লাখ টাকা পাওয়াটা নাকি বেশি জরুরী। আমার মন ভেঙ্গে গেল। আম্মু আবার টাকাকেই আমার উপরে সিলেক্ট করল!

পরদিন বিকালে আম্মু ঢাকায় আসল। আম্মুকে দেখে খুবই চিন্তিত মনে হল। আমার শ্বশুর বাড়ির পরিবেশ খুব ভারী ছিল। দিনে আম্মুর সাথে আমি কথা বলার খুব চেষ্টা করেছি কিন্তু আম্মু আমাকে এড়িয়ে চলছিল। শাশুড়ির সাথে সারাদিন আম্মু কি সব কথা যেন বলেছে। এক সময় রাত হল। আম্মুকে থাকার জন্য আমার রুমটাই দেয়া হলো পরিস্থিতি বিবেচনায়। একদিন আমি খুশি হলাম অনেক দিন পর আম্মুর সাথে থাকতে পারব। বলে কিন্তু দলিলের বিষয়টা চিন্তা করলে আমার খুবই রাগ হল।

আমি আর আম্মু একসময় মুখোমুখি হলাম আমরা দলিলের বিষয়ে কথা বলা শুরু করলাম। আম্মু আমাকে নানা রকম যুক্তি দিয়ে নিজের পক্ষ জানাতে লাগল। কিন্তু কথার শেষে তিনি যা বললেন তার অর্থ একটাই, তিনি চাননা ২০ লাখ জরিমানা দিতে। টাকাটা দিতির বাপের, কিন্তু তবু আম্মু সেটা হাতছাড়া করতে চান না। আম্মু আমার থেকে টাকাকে বেশি গুরুত্ব দিচ্ছে দেখে আমার মনটা আমার ভেঙ্গে গেল। আম্মুকে জিজ্ঞেস করলাম,

– তুমি আমায় ভালবাসো?

– অনেক?

– টাকার চেয়েও বেশি?

আম্মু কিছুক্ষণ কথা বলল না। তারপর আবার আমাকে বুঝাতে লাগল। আম্মুর কথা একটাই, সারাজীবন টাকার জন্য এত বেশি কষ্ট করেছেন যে এতগুলো টাকা হারাবার চান্স চাচ্ছেন না। কিন্তু আমি বুঝতে পারলাম আম্মু আমার সুখের কথা ভাবছে না। তাই আমি ঠিক করলাম যা ভেবেছি, সেই রকমই কাজ করব।

আমি আম্মুর বুকের উপর হাত রাখলাম। আম্মু আমাকে জড়িয়ে ধরল আর বুঝাবার চেষ্টা করল টাকাগুলো পেলে হয়ত বা আমরা অনেক দিন সুখে থাকতে পারব। আমি বুঝলাম আম্মুকে আমি হাজার কথা বললেও টাকার প্রতি মায়া থেকে দূরে রাখতে পারব না। তাই আমি এখন থেকে আমার প্রতিশোধ শুরু করব। আমার মন ভাঙ্গার প্রতিশোধ। দুধের উপর চাপ বাড়ালাম।

– দুধ চুষবি? আজ চাইলে বাধা দিব না। তবে কথা দিতে হবে ছয়টা মাস আমার জন্য কষ্ট করবি!

আমি উত্তর না দিয়ে আম্মুর দুধ টিপতে লাগলাম। তারপর আম্মুর দিকে এগিয়ে গেলাম এবং আম্মুর ঠোটে চুমু খেতে লাগলাম। আম্মু সাড়া দিচ্ছিল কিন্তু তারপরও তিনি ফিসফিস করে বলছিল স্ত্রীর সাথে আমার বিয়েটা কোনভাবেই ভাঙা যাবে না অন্তত ছয় মাসের জন্য হলে। আমি দীর্ঘশ্বাস ফেলর আম্মুকে জড়িয়ে ধরে থাকলাম কিছুক্ষণ। তারপর আমার মুখের উপর মুখ এনে আম্মুর ঠোট দুটো চাটতে লাগলো। আম্মুর মুখে কিন্তু সেই একই কথা, দুধ টিপবি, কিস করবি, যত ইচ্ছা কর; তবে বিয়ে ভাঙ্গা যাবে না। বুঝলাম আম্মুকে আমি হাজার বুঝলেও টাকা থেকে দূরে সরাতে পারব না। আমি দীর্ঘশ্বাস ফেললাম। মনকে ঠান্ডা করার জন্য তাই আম্মুর প্রতি আমার রাগটা কমাতে হবে। সেজন্য তাকে জোর করে হলেও এখন চুদব। আম্মু আমার চেয়ে যেমন টাকাকে বেছে নিয়েছে, তেমনি আম্মুর মনের চেয়ে তার শরীরকে আমি বেছে নিব। তাছাড়া টাকার চিন্তাতে আম্মু আমাকে তুষ্ট করার পাঁয়তারা করবে, তাই সুযোগটা আমাকে নিতে হবে।

আমার হাত আম্মুর দুধ টিপতে শুরু করলাম আবার। আম্মুর গলাতে চুমু খেলাম। দুধে মুখ ঘষলাম। তারপর আম্মুর ব্লাউজের বোতাম খুলতে লাগলাম এবং ব্লাউজের ভিতরে হাত ঢুকিয়ে তার বোঁটা চটকাতে লাগলাম। আম্মু আমাকে সরিয়ে দিল না। বরং ফিসফিস করে কি যেন বলল বুঝতে পারলাম না। তার দুধের বোঁটা গুলো চুষতে লাগলাম। আম্মু ওহ করে উঠলো। আমি তার ঠোঁটে আমার ঠোঁট দিয়ে তার কথা আটকে দিলাম। অন্যদিকে আমার হাত তার বুক টিপতে টিপতে নিচের দিকে আসলো না। আমার হাত আমার পেটের উপরের দিয়ে ধীরে ধীরে ভোদার দিকে এগিয়ে গেল। আম্মু তখনই আমার হাতকে সরিয়ে দিল।

– এই কি করছিস দিপু?

– তুমি টাকাটা পুরো পেতে চাও?

– হ্যাঁ চাই।

– তাহলে মুখ বন্ধ কর, ভোদা খোল।

আমার কথা শুনে আম্মু অবাক হয়ে গেল। আমি আর বালেরও দাম দিলাম না। আমার উদ্দেশ্য কি সেটা আম্মু জানে। আজ সকল পরিবেশ আম্মুকে চুদার জন্য উপর্যুক্ত। তাই সেটা আমি করেই ছাড়ব। আমি এবার আম্মুর শাড়ি ধরে টান দিলাম। আম্মু অনেকটা ভড়কে গেল এবং বাধা দিয়ে বলল

– এই কি করছিস কি করছিস?

আমি কোন পাত্তা দিলাম না। বরং উঠে দাঁড়ালাম আমার গেঞ্জিটা খুলে ফেললাম এবং আম্মুর দিকে তাকিয়ে বললাম।

– বলেছি না চুপ করতে! যদি চাও বিয়েটা টিকুক, চুপচাপ শুয়ে থাকো। আমি আজ বাসর করব। সেটা যদি পার দিতিকে এনে দাও। যদি না পারো চুপচাপ শুয়ে ভোদা মেলে ধর।

আম্মুকে দেখে মনে হল তিনি ভড়কে গেছেন। কোন রকমে বলল,

– এমন করিস না দিপু। মাত্র ছয় মাস অপেক্ষা কর। তারপর যত ইচ্ছা আমাকে চুদিস।

– তুমি চিন্তা করো না আম্মু। আজ রাতটা চুদা খাও, ছয় মাস পর না চুদতে দিলেও চলবে। এখন বিয়ে ভাঙ্গার মোটিভেশন আমার অনেক। তবে তোমাকে চুদার বিনিময়ে যদি এতগুলো টাকা বাঁচানোর সুযোগটা রক্ষা করতে পারো, তাহলে সিদ্ধান্তটা কিন্তু তোমাকে নিতে হবে।

– দিপু…

– আমাকে ডেকো না আম্মু। তুমি বরং সিদ্ধান্ত নাও আম্মু। তুমি কি করবে বল। আজ রাত চুদা খেয়ে ছয়মাস পর টাকা পাবে, নাকি চুদা না খেয়ে বিশ লাখ জরিমানা দেবার রিস্ক নিবে?

আম্মু হতবাক হয়ে তাকিয়ে থাকল। আমি এই সময় তার ব্লাউজের বোতামগুলো খুলে ফেললাম। বড় বড় দুধগুলোর বোঁটাদুটো দাঁড়িয়েছিল। তিনি সিদ্ধান্ত নিতে দেরি করলেও তার শরীর যে সেটা নিয়ে ফেলেছে তা বুঝতে পারলাম। আমি নিজের বাকি কাপড় খুলে ফেললাম। আমার ধোন আম্মুর চোখের সামনে চলে আসল। আমি এবার ধোনটা ঠিক আম্মুর মুখের সামনে নিয়ে আসলাম। আম্মুর থুতনিতে ধোনটা রেখে আম্মুর দিতে তাকিয়ে বললাম,

– কি করবে তাড়াতাড়ি বল।

আম্মু কোন উত্তর দিল না। আমি বিরক্ত হয়ে আমার ধোনটা আম্মুর মুখের সামনে এনে রাখলাম। আম্মুর ঠোঁটে ধোন লাগল। আবার উত্তর জানতে চাইলাম। আম্মু কোন কথা বলছে না। আমি অধৈর্য হয়ে আম্মুর মুখের ভিতরে ধোন ঢুকানোর চেষ্টা করতে লাগলাম। আম্মু তখনই মুখটা সামান্য হা করে ফেলল। আমি আম্মুর উত্তরটা জানতে পারলাম। সাথে সাথে আমার মনটা দুঃখে কষ্টে ভরে গেল।

আম্মুকে এরপর চুদেছি। সারাজীবন আম্মুকে চুদার স্বপ্ন দেখেছিলাম আমি। সেই স্বপ্ন আজ পূর্ণ হয়েছে। কিন্তু আমার কাছে সেটা মোটেও ভাল লাগছে না। যেই আম্মুকে ভালবেসে চুদতে চেয়েছিলাম। সেই আম্মু টাকার বিনিময়ে নিজেকে আমার চুদা খেয়েছে। আম্মু ছাড়া অন্য কারো দিকে তাকাইনি, তাই নারীদেহ আমার কাছে রহস্য ছিল। এখন তেমনটা মনে হচ্ছে না। বরং মনে হচ্ছে একটা বেশ্যার সাথে চুদাচুদি করেছি। বেশ্যাদের সাথে চুদাচুদি করতে কেমন লাগে সেটা আমি জানি না। তবে আম্মুর ঘামে ভিজা চুদা খেয়ে তৃপ্তি পাওয়া শরীরটা আমাকে জড়িয়ে ধরে রেখেছে, এতে আমার ঘৃণা লাগছে। আমি জানি তার মোটিভ আমাকে আদর করা না, বরং টাকা প্রাপ্তি নিশ্চিত করা। বেশ্যারাও তো এমনটা করে, নাকি? চিন্তাটা আসতেই আমার বমির বেগ আসল!

আম্মু দুইদিন ঢাকায় থেকে গ্রামে ফেরত চলে যায়। সেই দুইদিনের প্রতিটি রাত আমি আম্মুকে চুদেছি ভাড়া করে আনা বেশ্যাদের মত। আমি আম্মুকে বিয়ে না ভাঙ্গার প্রতিজ্ঞা করলাম। আম্মু খুশিমনে ফিরত গেল। শুধু আমি মনমরা হয়ে থাকলাম। আরো কয়েকদিন মনমরা এবং দরজা বন্ধ করে সারাদিন বাসায় থাকলাম। সারাদিনে কেউ আমার সাথে কথা বলতে আসে না। শুধু খাওয়ার সময় শাশুড়ি এসে খাওয়া দিয়ে যায়।

আমি নিজেকে টেনে তুলতে অফিসে যাবার সিদ্ধান্ত নিলাম। কিন্তু অফিসে যাবার কিছুক্ষণের মধ্যে বিগ বস বা এমডি আমাকে ডেকে পাঠাল। বুঝতে পারলাম আমার চাকরিও আজ চলে যাচ্ছে। কোনরকমে তাই ডোন্ট কেয়ার মুডে এমডির অফিসে ঢুকলাম। রোগাপটকা দেখতে এক লোককে চেয়ারে বসতে দেখলাম। তার সামনে বসতে বলা হল। তখনই একটা সেক্সবম্ব মেয়ে অনেক সেক্সি ভঙ্গিতে হেঁটে এসে বসের সামনে একটা কফির মগ রেখে চলে গেল। কফিতে চুমুক দিয়ে বস বলল,

– কফি খাবে?

– জ্বি না, ধন্যবাদ।

– তাহলে কাজের কথায় আসি।

চাকরি চলে যাবার চান্স আছে। কিন্তু ছয় মাস এত হাই সেলারির চাকরি করলে সেটা অনেক টাকা কামাইয়ের সুযোগ। তাই বসকে কোনমতে, দরকার পড়লে পায়ে ধরে মাফ চাইতে হবে। জলদি করে বললাম,

– আমি খুব অসুবিধায় ছিলাম। তা না হলে অফিস মিস হত না।

– রিলেক্স দিপু। ভয় পাবার কোন কারণ নেই। আমি জানি তুমি কি অসুবিধায় ছিলে।

– আপনি জানেন?

– জানব না! দিতি আর গালিব যেভাবে ওপেনলি প্রেম করতে শুরু করেছে, তারপর তো পৃথিবীর সবার জানার কথা।

– মানে?

– ওহ, তোমাকে তো বলাই হয়নি। তুমি হয়ত আমাকে দেখনি, আমি দিতির বাবা। মানে তোমার শ্বশুর।

আমার মাথায় আকাশ ভেঙ্গে পড়ল। দিতির বাবা আমাদের অফিসের বস! আমি কোন রকমে বললাম,

– দিতির বাবা আপনি? আপনি না চাকরি করেন?

– ওটা তো কভার ছিল। কন্ট্রাকের দলিল দেখার পর হয়ত বুঝতে পেরেছ আমি সবকিছু একটু অন্য রকম করে ভাবি।

কন্ট্রাকের দলিলটার সম্পর্কে যদি জানে তবে দিতির বাবা হতেও পারে। আমি দিতির বাবাকে একবারও দেখিনি। এমনকি ছবিতেও না। তাই বসের কথা বিশ্বাস করব কি না বুঝতে পারছি না। আমার চেহারা দেখে হয়ত বস তা বুঝতে পেরেছে। তিনি বলতে লাগল,

– জাস্ট রিল্যাক্স। আমি এখনই প্রমাণ দেখাচ্ছি। এই অফিসরুমের স্পেশালিটি জান?

– জ্বি না।

– এই রুমটা একশভাগ সাউন্ডপ্রুফ এবং দরজা একবার লেগে গেলে আমি যদি সুইচে টিপ না দেই তাহলে কেউ জীবনেও বাইরে যেতে পারবে না।

– মানে? আপনি কি বলতে চাচ্ছেন।

– দাড়াও দেখাচ্ছি। এটা একটু দেখ তো। চিনতে পার কি না।

বস তার ল্যাপটপটা আমার দিকে ঘুরিয়ে দিল। আমি ল্যাপটপে একটা ভিডিও দেখতে পেলাম। প্রথমে না বুঝতে পারলেও মুহূর্তেই ধরতে পারলাম। দিতির আর আমার সেই ঝগড়ার ভিডিও। এই ভিডিও ওনার কাছে আসল কীভাবে? সেটা পরের কথা ভিডিওটা করল কে! সাথে সাথে আমার মাথায় রক্ত উঠে গেল। আরেকটা সম্ভাবনার কথা মাথায় ভর করল। চিন্তিত হয়ে দিতির বাবার দিকে তাকিয়ে দেখলাম তিনি মুচকি হেসে ল্যাপটপটা টেনে নিচ্ছেন। কিছুক্ষণ পর সেটা আমার দিকে আবার দিল। আরেকটা ভিডিও চলছে। এক সেকেন্ডও দেরি হল না ভিডিওটা চিনতে। আমি আর আম্মু। আমার সারা শরীর ঠান্ডা হয়ে গেল। দিতির বাবা মুচকি হেসে বলল,

– অবশেষে তুমি তোমার ভার্জিনিটি নিজের মায়ের কাছে হারিয়েছ! অবিশ্বাস্য!

– আপনি কি চান? কেন এমন করছেন? এই ভিডিওটা কে করেছে?

– রিল্যাক্স দিপু। ভয় পাবার কোন কারণ নেই। আমি তোমার ক্ষতি করব না। ভিডিওটা সেনসেটিভ, কিন্তু নির্ভয়ে থাক। এটা জীবনেও লিক হবে না, যদি না…

– আপনি আমাকে ব্ল্যাকমেইল করতে চাচ্ছেন?

দিতির বাবা হো হো করে হেসে উঠল। লোকটা ঠিক কি চাচ্ছে আমি ধরতে পারছি না। কেন আমার আর দিতির বিয়ে দিল, কীভাবে এই ভিডিও উনার কাছে আসল কিছুই ধরতে পারছি না।

– দিপু চুপচাপ বস আর আমার কথা শুন।

আমি অনড় বসে দিতির বাবার কথা শুনতে লাগলাম।

– আমার স্পাইয়িং করার খুব শখ। তাই আমাদের পুরো বাসাতে আমি সিক্রেট ক্যামেরা লাগিয়ে সবাইকে লুকিয়ে লুকিয়ে দেখাই আমার কাজ। এই বিশাল কোম্পানির মালিক আমি। কাজের অভাব নেই। কিন্তু আমার মনের মত কাজ এই একটাই। সারাদিন দিতির মায়ের, মেঘাকে এমনকি দিতি আর ইশাকে ন্যাংটা দেখতে যে কি সুখ লাগে তা তোমাকে বলে বুঝাতে পারব না।

আমি দিতির বাবার কথা শুনে অবাক হয়ে গেলাম। এই ব্যাটা বলে কি! এর যে স্কু ঢিলা তা বুঝতে আমার অসুবিধা হল না। শ্বশুরের কন্ঠে রাগ শুনলাম,

– এই দিতির কথাই ধর। এত সুন্দর একটা শরীর, সে কি না ঐ গর্দভ গালিবকে বিয়ে করতে চায়! তুমি নিশ্চিন্তে থাক দিপু, দিতি শতভাগ ভার্জিন। ওকে শর্ত দিয়েছিলাম, ভার্জিন না থাকলে সম্পত্তি থেকে বঞ্চিত করব। সেই ভয়ে ও জীবনেও কারো সাথে চুদাচুদি করবে না।

আমি অবাক না হয়ে পারলাম না। নিজের মেয়েকে নিয়ে এই রকম কথা বলতে পারে! কোন রকমে বললাম,

– আপনি কি চান? আমাদের দেওয়ার কিছু নেই আপনাকে।

– আছে দিপু আছে। আমি চাইনি গালিবের ধোন আমার কচি মেয়েটার ভোদা ফালাফালা করুক। শয়তানটা আমার সম্পত্তি চায়। কিন্তু ওকে আমার পছন্দ হয়না। তাই একদিন তোমাকে দেখে দিতির সাথে তোমার বিয়ে দিব বলে ঠিক করে।

– স্রেফ এই কারণে?

– হুম। কারণটা তোমার কাছে ছোট হতে পারে তবে আমার কাছে না। ঐ শয়তানটা দিতির শরীরকে খুবলে খাবে আমার কিছুতেই সহ্য হচ্ছিল না। যাহোক তোমার মাকে টাকা দিতেই সে রাজি হয়ে গেল। আর যাই বল উনার টাকার প্রতি লোভ আছে অনেক। টাকার জন্য তোমার সাথে চুদাচুদি পর্যন্ত…

– চুপ করুন! একদম চুপ করুন!! আপনি আমার কাছে কি চান বলুন তো!

আমি মেজাজ হারালাম। আমার জীবনের সাথে কি যে হচ্ছে আমি ধরতে পারছি না। আমার মা টাকার বিনিময়ে আমাকে বেঁচে দিচ্ছে, সেই মাকে চুদার সময় অন্য কেউ লুকিয়ে দেখছে! আমার মাথা কাজ করা ছেড়ে দিল। দিতির বাবা বলতে লাগল,

– আমি তোমার সাথে কিচ্ছু চাই না, শুধু একটা চুক্তি করতে চাই।

– কি রকম?

– বেশি কিছু না। শুধু তোমার স্পেশালিটি ধার চাই।

– স্পেশালিটি?

– ভিডিওতে যেই পারফরমেন্স দেখিয়েছ, তাতে আমি নিশ্চিত তুমি আমার প্ল্যানের জন্য পারফেক্ট।

– প্ল্যান মানে? (ভিডিওর কথাটা ইগনোর করলাম)

– তোমার ছয় মাসের মধ্যে এক মাস তো চলে গেছে। তাহলে তোমার কাছে পাঁচ মাস সময় আছে কাজটা শেষ করার।

– কাজ মানে? কি বলতে চাচ্ছেন স্পষ্ট করে বলুন!

– তোমাকে আমার মোট দুইটা কাজ করে দিতে হবে। দ্বিতীয় কাজটা তেমন বড় কিছু না, যদি প্রথমটা ঠিকমত শেষ করতে পার।

– কি কাজ?

আমি কেন জানি এবার ভয় পেলাম। লোকটার কথা বলার ভঙ্গিতে কিছু একটা আছে যা আমাকে ভয় দেখাচ্ছে। আমি চুপচাপ করে বসে থাকলাম। কফির কাপে আরো চুমুক দিয়ে বলল,

– কাজটা তোমাকে করতেই হবে। না বলার অপশন নাই। যদি রাজি না হও তোমার আর তোমার আম্মার চুদাচুদির ভিডিও নেটে ছেড়ে দিব। কিন্তু সফলভাবে কাজটা শেষ করতে পারলে এত বড় কিছু উপহার দিব যে তুমি জীবনেও ভাবতে পারবে না।

– কি… কি করতে হবে?

– ঐ যে বললাম না, তোমার স্পেশালিটি যেটা সেটা।

– মানে?

– নিজের মাকে যেইভাবে রসিয়ে কয়েকদিন চুদেছ, মেশিন তো শক্তিশালী তোমার। সেই মেশিন কাজে লাগিয়ে চুদতে হবে।

– দিতিকে?

– বিয়ে করা বউকে যদি চুদতে না পারো তবে তুমি কাপুরুষ। সেই কাজ আমি দিব না।

– তবে কাকে?

– তোমার শাশুড়িকে, শালী ইশাকে, খালা শাশুড়ি মেঘাকে।

– কি? কি বলছেন এইসব!

– যা শুনছ তাই বলছি! তোমার কাছে পাঁচ মাস সময়। কীভাবে কি করবে আমি জানি না। দিতিসহ আমার পরিবারের চার নারীকে তোমার চুদতে হবে। কিন্তু ধর্ষণ কিন্তু করা যাবে না। ওদের মর্জি নিয়ে চুদতে হবে!

– কি যা তা বলছেন!

– মন দিয়ে শুন দিপু, দিস কেইস ইজ ভেরি সিরিয়াস ইউ নো। মাদার এন্ড চাইল্ড সেক্স ইজ ভেরি অফেন্সিভ। তাই চুপ করে যা বলছি তা কর। আমি স্পাইক্যাম দিয়ে সব দেখে নিব। খবরদার ক্যামেরার কথা যদি আমার পরিবারের কেউ জানে, তবে তোমার আম্মাকে মিয়া খলিফা বানানোর রাস্তাটা আমি ঠিক করব। নাউ গেট আউট, আই হ্যাভ মেনি থিংগস টু ডু।

আমি বেকুব হয়ে দাড়িয়ে পড়লাম। দিতির বাবা তখন আমাকে ডাক দিল,

– দিপু দাড়াও তোমাকে এডভান্স কিছু দিচ্ছি।

– এডভান্স… মানে?

– তোমার শেয়ারইট আছে তো?

আমি কিছু বুঝলাম না। শ্বশুর ল্যাপটপটা আমার দিকে ঘুরিয়ে আম্মুর সাথে আমার চুদাচুদির ভিডিওটা ইশারা দিয়ে দেখাল এবং বলল,

– ভিডিও টা নিয়ে যাও, খেচার সময় কাজে আসবে।

আমি বেকুবের মত শ্বশুরের নির্দেশমত শেয়ারইট দিয়ে ভিডিওটা মোবাইলে আনতে লাগলাম!

পাঁচ মাস সময় আছে আমার হাতে। এরই মধ্যে দিতির সাথে বিয়েটা বাঁচিয়ে রাখতে হবে। দিতির বাবার নির্দেশমত দিতিকে, শাশুড়িকে, মেঘা খালাকে এবং ইশাকেও চুদতে হবে। আমার মাথা কাজ করা ছেড়ে দিল। আমি ঠিক করলাম একটু মাথাটা ফ্রেস করে আসতে হবে। সীমান্তশা ফিরব ঠিক করলাম। শাশুড়ি সময় বেঁধে দিল। দুই দিনের মধ্যেই ফিরতে হবে। আমি বিষয়টা বুঝলাম না। আমি যদি না ফিরি তাহলে তো দিতি মুক্ত হয়ে যাবে। আমার শাশুড়ি হয়ত সেটাই চান। তবে কেন সময় বেঁধে দিচ্ছেন?

সীমান্তশা ফিরে ঠিক কোথায় উঠব বুঝতে পারলাম না। কিছুদিন আগেও যেই আম্মুর কথা ভাবলে সারা শরীর আবেগে কেঁপে উঠত, এখন আম্মুর সাথে দেখা করার মোটেও ইচ্ছা হল না। খালার বাসাতেও যেতে পারব না। তিনি আম্মুকে নিশ্চিত বলে দিবে সীমান্তশায় আসার কথা। আমি তাই ঠিক করলাম একবার ছোটমাকে দেখে আসব। তারপর হোটেলে উঠব।

ছোটমাদের বাসাতে যখন পৌঁছি তখন দুপুর সাড়ে এগারটা। এই সময় ছোটমা ছাড়া আর কেউ বাসাতে থাকে না। তাই তাকে এক বার দেখে আসার জন্য এটাই পারফেক্ট সময়। আমি দরজায় নক দিতেই ছোটমা দরজা খুলে দিল। আমাকে দেখেই তিনি যে খুব চমকে গেছেন তা বুঝতে পারলাম। মুহূর্তেই আমার বুকে ঝাঁপিয়ে পড়ে জড়িয়ে ধরল এবং বাচ্চা মেয়েদের মত কাঁদতে লাগল। কেন জানি আমারও কান্না এসে গেল। আমার বিয়ে নামে প্রহসনের পর থেকে সবাই আমাকে শুধু ধোঁকা দিয়েছে। কিন্তু ছোটমাকে এখন জেনুইনলি আমার জন্য কেয়ার করতে দেখে আমার মনটা ভরে উঠল।

কান্নাকাটি পর্ব শেষ করে ছোটমা আমাকে জড়িয়ে ধরেই অসংখ্য প্রশ্ন করতে লাগল। আমি কেন জানি ঠিক করলাম তাকে সব খুলে বলব, শুধু আম্মুর সাথে চুদাচুদির বিষয়টা গোপন রাখব। ছোটমাকে সব বলতে শুরু করলাম। তাতে ছোটমায়ের কান্না আবার শুরু হল। তিনি বারবার আমাকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলেন। অবশেষে প্রায় আধ ঘন্টার কান্নাকাটির পর ছোটমা শান্ত হয়ে বলল,

– এখন কি করবি?

– সেটাই ভাবছি। কিছুই মাথায় আসছে না।

– সবকিছু ছেড়ে আমার কাছে চলে আয়।

– আম্মুর বিশ লাখ টাকা জরিমানা তখন কে দিবে?

– আপা যখন তোর কথা ভাবছে না, তুই ভাববি কেন?

– তা কি হয় ছোটমা। ছেলে হিসেবে আমার কিছু দায়িত্ব আছে না। আম্মু যতই আমাকে দূরে সরিয়ে দেয় না কেন, আমি তো ছেলে। মাকে ছাড়া আমি বাঁচব কি করে!

– আমিও বুঝি তোর মা না? আমাকে ছেড়ে এতদিন থাকলি কি করে?

– তুমি না তোমায় মা বলতে নিষেধ করেছিলে?

আমরা দুইজনই হেসে উঠলাম। অনেকদিন পর মন খুলে হেসেছি। ছোটমাকে এইজন্য আমার ভাল লাগে। আমার সাথে পরকীয়া করার তার অনেক ইচ্ছা থাকলেও ছোটমা আমাকে বন্ধুর মত ট্রিট করে। সেটাই বর্তমানে আমার দরকার।

– আচ্ছা তাহলে তো বাসর হয়নি?

– নাহ।

উত্তরটা দিয়ে একটু দমে গেলাম। আম্মুর সাথে চুদাচুদির বিষয়টা তো আর ছোটমাকে বলা যায় না। এটা আমি গোপনই রেখেছি। এমনকি তাকে বলেছি দিতির বাবা বিশ লাখ টাকার হুমকি দিচ্ছে। সেক্স ভিডিওর কথাটা আমি একদম চেপে গেছি।

– যাক, তাহলে টেকনিক্যালি তুই এখনও অবিবাহিত।

– ছোটমা, কথাটা শুনে কিন্তু আমার খুব কষ্ট লাগছে! (আমি হেসে বললাম)

– তা তো দেখতে পারছি। তবে তুই যদি চাস আমরা এখনই বাসর করতে পারি।

কথাটা বলেই ছোটমা চট করে আমার ঠোঁটের উপর চুমো দিয়ে বসল।

– ছোটমা, কি করছ!

– আজকে আমাকে চুমো দিয়ে যা দিপু। আমি চাই না তোর প্রথম চুমুটা অন্য কেউ নিয়ে যাক।

আমি ছোটমায়ের ইনোসেন্সে মুগ্ধ হলাম। কিন্তু আম্মুর সাথে আমার ডিপ কিসিংয়ের এত বেশি রেকর্ড আছে যে তা শুনলে ছোটমা হার্টফেল করবে। যাহোক, আমি উৎসাহ দেখাচ্ছি না দেখে ছোটমা মন খারাপ করে সরে গিয়ে বলল,

– দিপু, তুই ঐ চার মাগীদের চুদেই ফেল।

– ছোটমা কি বলছ!

– শোন, তোর সাথে যা যা হচ্ছে তার জন্য তোর কোন দোষ নেই। তবে কেন কষ্ট সহ্য করবি? দিতির বাপের ধরন দেখে মনে তো হচ্ছে লুইচ্চা নাম্বার ওয়ান। ব্যাটা কখন কি করে ফেরে সেটা বলা যায় না। তুই বরং ওই মাগীদের চুদে নিজেই ভিডিও করে রাখ। পড়ে সেগুলো কাজে লাগাবি।

– ছোটমা তুমি ভুলে গেছ দিতির বাবা পুরো বাড়িতে হিডেন ক্যামেরা লাগিয়েছে।

ছোটমা হতাশ হল কথাটা শুনে। আম্মুর সাথে চুদাচুদির কথাটা ফাঁস না করলেও গোপন ক্যামেরার কথা বলে দিয়েছি। ছোটমা এদিকে হতাশ হয়ে বলল,

– তবুও ভাবিস না ওদের চুদে ফেল।

– ছোটমা, তুমি এত জোড় দিয়ে এগুলো বলছ কেন? আমি আরো তোমার কাছে এসেছিলাম ভাল সাজেশন নিতে।

এরপর ছোটমা আমাকে যা বলল তাতে আমি খুব অবাক হলাম। ছোটমায়ের কথা হল যদি আমি আমার শাশুড়ি শালীকে চুদতে পারি, তাহলে সৎ মা আর সৎ বোনের সাথে সেক্স কোন ব্যাপারই না।

– বুঝলি, পাঁচ মাস পর ফিরে তুই আর মিরা বিয়ে করে ফেলবি। আমিও তোকে বিয়ে করতে চাই। কিন্তু মা মেয়ে তো একসাথে বিয়ে করা যায় না। আমাকে বরং তোর বর্তমান শাশুড়ির মতই চুদে দিস।

আমার মাথা খারাপ হয়ে গেল। তবে দুইটা জিনিস বুঝলাম। এক, দিতির বাবার গ্রাস থেকে মুক্তির কোন উপায়ই আমার কাছে নেই। দুই, ছোটমা আমাকে পাগলের মত ভালবাসে। যেই নিঃস্বার্থ ভালবাসা আমি আম্মুর কাছে চেয়েছিলাম, সেটা আমাকে ছোটমা দিচ্ছে। আমি একটা দীর্ঘশ্বাস ফেললাম। তারপর ছোটমায়ের দিকে তাকালাম। সালোয়ার কামিজ পরা ছোটমাকে চিন্তিত দেখাচ্ছে। তিনি যে আমার জন্যই চিন্তা করছেন তা বুঝতে পারলাম। আমার মনটা প্রশান্তিতে ভরে উঠল। আমি এবার ছোটমাকে টান দিয়ে নিজের দিকে এনে তার ঠোঁটে চুমো খেলাম। ছোটমা খুব অবাক হল। আমি জীবনেও তার প্রতি উৎসাহ দেখাইনি। তাই অবাক হওয়াটাই স্বাভাবিক।

– তোমার কামিজটা খুলে তোমার দুধ দেখাবে?

আমার এমন আবদার শুনে ছোটমা কিছুক্ষণ যেন কি হচ্ছে তা বুঝতে পারর না। তারপর উঠে দাড়িয়ে কোন সংকোচ না নিয়েই কামিজটা খুলে ফেলল। ব্রাহীন দুধগুলো বের হয়ে আসল। আমি এগিয়ে গিয়ে ছোটমায়ের দুধের উপর হাত রাখলাম। চাপ দিয়ে ছোটমায়ের চেহারার দিকে তাকালাম। লাল হয়ে যাচ্ছে তার ফর্সা মুখ। আমি এবার ঝুঁকে ছোটমার একটা দুধ মুখে নিলাম এবং কিছুক্ষণ চুষতে লাগলাম। কিছুক্ষণ এভাবে চুষার পর অন্য দুধটাও চুষলাম। তারপর মুখ সরিয়ে এনে ছোটমার চেহারার দিকে তাকিয়ে দেখলাম সেখানে কামের চিহ্ন।

– ছোটমা, তোমার দুধ চুষে ওয়াদা করে গেলাম, যদি পাঁচ মাস পর ফিরতে পারি, আমার অবস্থা তখন যেমনই থাকুক না কেন আমি তোমাকে তোমার যৌবনের সুখ দিব।

ছোটমার চোখ টলমল করে উঠল। সে আমাকে জড়িয়ে ধরল। তারপর বলল,

– চুমো খাবি?

আমি হেসে ছোটমাকে চুমো দেবার জন্য তার কোমর জড়িয়ে ধরে নিজের দিকে টান দিলাম। ছোটমা ঠোঁটদুটো চুমো দেবার জন্য আমার দিকে বাড়িয়ে দিয়েছে। আমার তখন কেন জানি মনের ভিতরে খুব শান্তি লাগতে লাগল। আমি তাকে চুমো দিতে লাগলাম। সাথে পণ করলাম আমার জন্য যে রিয়েল ভালবাসা শো করবে, তাকে আমি তার প্রাপ্যটাই দিব। যে মেকি ভালবাসবে, তাকে আমি তেমনি ফিরত দিব। সেই দিক দিযে ছোটমা, আম্মুর চেয়ে অনেক ভাল।
ঢাকায় ফেরত আসার পর ঠিক করেছি অফিসে আমি আর যাব না। একদিক দিযে চিন্তা করলে বাসাটাই আমার অফিস হয়ে গেছে আর কাজ হয়েছে বাড়ির চার নারীকে চুদার। সেই হিসেবে আমার প্রথম টার্গেট আমার শাশুড়ি। গৃহিনী হওয়ায় তিনি সারাদিন বাসাতে থাকেন। আমিও যেহেতু বাসাতেই থাকব, তাই তাকে টার্গেট বানানোতে সুবিধা নেয়া যাবে।

সীমান্তশা থেকে ফেরার ঠিক পরদিনই আমি নিজের রুমে শুয়ে ছিলাম। সকাল দশটার মত বাজে। আমার ফোনে তখন একটা কল আসল। অপরিচিত নাম্বার। ধরতেই পরিচিত কন্ঠ শুনতে পেলাম।

– দিপু, চিনতে পারছ? আমি তোমার শ্বশুর। দিতির মা টিভিরুমে সবজি কাটছে। ওকে দারুণ সেক্সি লাগছে দেখতে। তুমি এখনই ওর কাছে যাও আর ওকে পটানোর চেষ্টা কর। কুইক!

– মানে?

প্রশ্ন করার আগেই ফোন কেটে দিল। বুঝতে পারলাম শয়তানটা লাইভ স্ট্রিমিং দেখছে সবকিছু। একবার ইচ্ছা হল কিছু না করার। তবে শয়তানটা যেহেতু সবকিছু দেখছে, তাই চেষ্টা করে দেখতেই হবে।

আমি টিভিরুমে এসে দেখি খবর চালিয়ে রান্নার জন্য সবজি কাটছে শাশুড়ি। আমার পায়ে শব্দ পেয়ে ঘাড় ফিরিয়ে একবার দেখে বলল,

– এদিকে আয়। একা খুব বোর হচ্ছি। আড্ডা দে আমার সাথে।

আমি শাশুড়ির সামনে এসে বসলাম। আমার চোখ গেল তার বুকের দিকে। শাশুড়ির দুধ বাথরুমে একবার এক নজরের জন্য দেখেছিলাম, সেটা দেখেই জানি সেগুলো কত বড়। এখন ফ্লোরে বসে সবজি কাটার ফলে তার এক পা দা এর উপরে। ফলে হাঁটুর মধ্যে তার বুক ধাক্কা খাচ্ছে। তার ব্লাউজের ক্লিভারেজ এখন টিকটকের দুধ ব্যবসায়ী মেয়ের মত দৃশ্যমান। শ্বশুরে ফোন যে এই কারণেই দিয়েছিল তা বুঝতে অসুবিধা হল না।

– তুই কি আমার উপর রাগ করেছিস দিপু?

– না।

– আমার সাথে কথা বলিস না যে। আমি কি তোর পর কেউ নাকি?

– আমি তো তোমাদের মাত্র পাঁচ মাসের মেহমান। পাঁচমাস পর আমি চলে যাব। তাই কারো সাথে সম্পর্ক ঘনিষ্ঠ করতে চাচ্ছি না।

শাশুড়ি দীর্ঘশ্বাস ফেলে আমার দিকে তাকাল। আমি তার দুধের দিকে তাকিয়ে ছিলাম। শাশুড়ি সম্ভবত সেটা ধরতে পেরেছে। সে সবজি কাটায় মন দিয়ে বলল,

– আমার খুব ইচ্ছা ছিল তোর আর দিতির বিয়েটা টিকানোর জন্য।

– সেটার চান্স হয়ত এখন আর নেই। আমি পাঁচ মাস অপেক্ষা করব আম্মুর টাকা জরিমানার হাত থেকে বাঁচানোর জন্য আর দিতি অপেক্ষা করবে ডিভোর্স পাবার জন্য।

– সেখানেই আমার আফসোস। আমার স্বপ্নটা পূর্ণ হয়েও হচ্ছে না।

– কিসের স্বপ্ন?

শাশুড়ি আবার দীর্ঘশ্বাস ফেলে বলল,

– তিনটা মেয়ের মা আমি। খুব ইচ্ছা ছিল ছেলে সন্তানের। নিজের গর্ভে যেহেতু হয়নি, তাই ভেবেছিলাম দিতির বিয়ের পর একটা ছেলে পাব। সেই আশা পূর্ণ হচ্ছে না।

– কেন গালিবের সাথে দিতির বিয়ে হলেও তো তুমি একটা ছেলে পাবে।

– গালিবকে আমিও পছন্দ করি না। আমার বোনের ছেলে হতে পারে। কিন্তু ওর অর্থলোভ বেশি।

আমি কোন কথা বললাম না। শাশুড়ি অন্য পা দিয়ে দা চেপে ধরে কাজ করছে। ফলে আরেকটা এঙ্গেল থেকে দেখতে লাগলাম। শাশুড়ি ঠিক তখনই আবার আমার দিকে তাকাল। ধরা খেলাম আবার। শাশুড়ি বলল,

– কি দেখিস?

আমি বুঝতে পারলাম শাশুড়ি আমার দৃষ্টি ধরতে পেরেছে। আমি অযুহাত খুঁজতে খুঁজতে বললাম,

– না, ভাবছিলাম দিতির সাথে আমার বিয়ে টিকে থাকলেও হয়ত আমি তোমাকে মা হিসেবে দেখতে পারতাম না।

– কেন?

– মা ছেলের সম্পর্ক ফেলনা নয় আম্মা। তার উপর নিজের মায়ের কাছ থেকে যেই ধোঁকা পেয়েছি, আর জীবনে নতুন কোন মা চাই না আমি।

– আমি তোর মায়ের মত না।

– কি জানি! আমি শুনেছিলাম ছেলেমেয়েরা তার মায়ের দুধ খেয়ে বড় হয় দেখে তাদের প্রতি টান বেশি থাকে। আম্মু সেই দুধের সম্পর্ক নষ্ট করে ফেলেছে। সেখানে তোমার মত কয়েকদিনেে পরিচিত একজনকে কি মা বানানো সম্ভব?

শাশুড়ি চমকে উঠে আমার দিকে তাকাল। তার চোখ ছলছল করছে। আমি দৃষ্টি ঘুরিয়ে ফেললাম। ঠিক তখনই ফোন আসল। শ্বশুরের। আমি রুম থেকে বের হয়ে ফোন রিসিভ করতেই কর্কশ শব্দ শুনতে লাগলাম,

– হুম, তোমার বুদ্ধি কি জানি না, তবে দিতির মায়ের নার্ভকে টাচ করেছ কথাগুলো বলে। এখন জলদি গিয়ে বলে ফেল যে তার বুকের দুধ খেলে হয়ত মা ছেলের সম্পর্ক তৈরি হবে। তারপর দুধ চুষবে তারপর চুদবে। ঠিক আছে? আজকের মধ্যেই দিতির মাকে চুদা চাই। দিস ইজ ইয়োর এসাইমেন্ট।

ফোন কেটে দিল লোকটা নিজের কথা শেষ হতেই। ক্যামেরা কোথায় লুকানো জানি না, তবে ছাদের দিকে তাকিয়ে কয়েকটা গাল দেবার ইচ্ছা হল। বাইনচোদ সব দেখছে, তাও লাইভ রিঅ্যাকশন দিয়ে দিয়ে। আমি দীর্ঘশ্বাস ফেলে চলে গেলাম শাশুড়ির দিকে। তার সামনে বসতেই দেখলাম তিনি চোখের পানি মুছে ফেলছেন শাড়ির আঁচল দিয়ে। শ্বশুরের কথাই তাহলে ঠিক। শাশুড়ি ছেলে সন্তানের জন্য হাহাকার করছেন মনে মনে। আমি মাফ চাইলাম,

– আই এম সরি আম্মা। আপনাকে কষ্ট দিয়ে ফেলেছি।

– সে চিন্তা করিস না দিপু। তুই যা বলেছিস সব সত্যি। তোর সাথে যা ঘটেছে তার জন্য তোর মনে ডাউট থাকাটাই স্বাভাবিক। তবে এটা ঠিক বলেছিস, মায়ের বুকের দুধ খেলেই মা ছেলের সম্পর্ক গাঢ় হয়।

আমি একটু চমকে উঠলাম কথাটা শুনে। শ্বশুরের কথামতই ঘটনা এগুবে নাকি? কেন জানি শ্বশুরের ডাইরেকশনে কথা যাচ্ছে দেখে রাগ উঠল। আমি কি কি বলব তা একবার ভেবে নিলাম। কিছু মিথ্যা বলে শাশুড়িকে দুর্বল করতে হবে। হাজার হোক আমার টার্গেট তাকে চুদা। আমি বললাম,

– সেটা হয়ত। কিন্তু তার চেয়েও বড় একটা কারণ আছে।

– কি কারণ?

– আমি চাইলেও তোমাকে মা হিসেবে দেখতে পারব না।

– কেন?

আমি আমতা আমতা করার ভাব নিয়ে বললাম,

– কারণ তুমিই প্রথম নারী যাকে আমি ন্যাংটা দেখেছি।

শাশুড়ি অবাক হয়ে তাকিয়ে থাকল আমার দিকে। তারপর হেসে বলল,

– ঐ বাথরুমের ঘটনা বুঝি আমাকে মা হিসেবে মেনে নিতে বাঁধা দিচ্ছে?

– হুম।

– এই জন্যই এখানে বসার পর থেকেই আমার বুকের দিকে তাকাচ্ছিস?

– হুম।

আমার শাশুড়ি অনেক ফ্রী মাইন্ডের মানুষ। বাসার প্রতিটা মেয়েই অবশ্য তারমত। বাথরুমে তাকে দেখে ফেলা এবং ইশার হাতে ব্রা নিয়ে ধরা খাওয়ার বিষয়টা তারা যেভাবে হ্যান্ডেল করেছে তাতে সেই ধারনাই আমার মনে তৈরি হয়েছে। কিন্তু সম্ভবত দিতির সাথে আমার মনমালিন্যের জন্য কেউ চাইলেও আমার সাথে ফ্রী হতে পারছে না।

শাশুড়ি বলল,

– তাহলে তুই বলছিস আমার এই বড় বড় দুধের কারণেই তুই আমাকে মা ভাবতে পারছিস না? বরং নারী হিসেবে দেখছিস?

– ঠিক তাই। তুমি আমার প্রথম নারী যাকে দেখে আমি মুগ্ধ হয়েছি এবং কামনা করেছি।

– আমি তোর শাশুড়ি লাগি।

– তুমি সেই বউয়ের মা যার সাথে এখনও আমার বাসর হয়নি এবং সেই কারণে আমি এখনও ভার্জিন (পুরা মিথ্যা কথা)। তাই তোমাকে নারী হিসেবে দেখতে আমার কোন বাধা নেই।

শাশুড়ি অবাক হয়ে আমার দিকে তাকিয়ে রইল। সবজি কাটায় মন দিল। তারপর মাথা নিচু করে রেখে বলল,

– কিন্তু আমি তোকে ছেলে হিসেবে চাই।

– আমি তোমাকে নারী হিসেবে দেখতে পছন্দ করি।

– সেই জন্য তাকিয়ে থাকিস আমার বুকের দিকে?

– খালি বাসাতে তোমার দিকে তাকিয়ে থাকলেও তো কেউ কিছু বলার নেই। তুমিও তো নিষেধ করছ না।

– আমি মেয়ের জামাইকে কি করে এই বিষয়ে নিষেধ করব?

– তুমি না আমাকে ছেলে হিসেবে ভাবতে চাও?

শাশুড়ি দীর্ঘশ্বাস ফেলল। আফসোসের সুরে বলল,

– তুই ঠিকই বলেছিস। নাড়ীর বন্ধন না থাকলে মা ছেলে হওয়া যায় না। তোকে আমি গর্ভেও ধরিনি, বুকের দুধও খাওয়াই নি। তাই তোকে ছেলে হিসেবে চাওয়াটাই বোকামি।

– হয়ত তোমার কাছে পুরোপুরি আপন সন্তানের মত হতে পারব না। কিন্তু একটা সলিউশন আছে।

– কি রকম?

– তুমি আমাকে ছেলে হিসেবে দেখতে চাও, আমি নারী হিসেবে।

– তো?

– আমি তোমার সন উইথ বেনিফিটস হতে পারি।

– মানে?

– একদম মনের কথা বলছি আম্মা, দিতির প্রতি আমার একটুও টান এখন আর নেই। বিয়ে ভেঙ্গে যাবে যখন, তখন আদৌতে ওর সাথে আমার কোন সম্পর্ক হওয়ারও চান্স নেই। সেই কারণেই হয়ত, তোমাকে একবার ন্যাংটা দেখার পর থেকে আমি তোমার প্রতি দিনে দিনে আরো বেশি আকৃষ্ট হচ্ছি। এখন আমি তোমাকে সত্যি সত্যিই চাই, শাশুড়ি হিসেবে না, নারী হিসেবে। শুধু দূর থেকে না, আমার নিজের করে।

– দিপু! কি যা তা বলছিস তুই!!

– ভুল কি কিছু বলেছি আম্মা? আমি এমন এক পুরুষ যে জীবনে কোন নারীকে টাচ করেনি এমনকি ঘরে বিবাহিত বউ থাকার পরও। তোমার শরীরের প্রতি যদি আমার লোভ লাগে তাতে দোষের কিছু তো দেখছি না! তোমাকে এখনই আমার সাথে চুদাচুদি করতে বলছি না। বরং সময়ের সাথে সাথে সেটা হলে হবে না হলে নাই। বরং প্রত্যেক পুরুষের নিজের নারীর মত আমিও তোমাকে আমার নিজের নারী হিসেবে দেখতে চাই আম্মা।

শাশুড়ির চোখে মুখে অবিশ্বাস। আমাকে এভাবে কনফেস করতে দেখে তিনি খবই অবাক। আমি নিজেও অবাক। শাশুড়ির প্রতি আমার জেনুইন কোন আকর্ষণ নেই। কিন্তু হিট অভ দ্য মোমেন্টে বলে ফেলেছি।

– দিপু, তুই এখনি আমার সামনে থেকে চলে যা। তোর মত কুলাঙ্গার ছেলে আমার দরকার নেই। (শাশুড়ি রেগে বলল)

– ঠিক আছে যাচ্ছি আম্মা। তবে আমি কিন্তু ভুল কিছু বলিনি। তুমিই বলেছ, আমাকে তুমি বুকের দুধ খাওয়াও নি বলে হয়ত আমার তোমার মা ছেলের বন্ডিং হবার চান্স কম। আমি তোমাকে সেই সুযোগই দিচ্ছি। আমি তোমার ছেলের মত হয়ে থাকব, আজীবন। বিনিময়ে তুমি আমার নারী হয়ে থাকলেই হবে। তুমি বরং ঠান্ডা মাথায় চিন্তা করে দেখো আমি ভুল কিছু বলেছি কি না।

বলেই আমি বের হয়ে এলাম। নিজের বুক ধুপধুপ করছে। ঠিক কি রিঅ্যাকশন দিবে শাশুড়ি, তা আগামী কয়েকদিনে তার ব্যবহারেই বুঝা যাবে। তবে কেন জানি মনে হল আমি লাইন ক্রস করে ফেলেছি। ঠিক তখনই মোবাইলে একটা মেসেজ আসল। সেন্ডার হচ্ছে আমার শ্বশুর। মেসেজে লেখা,

– ডোন্ট ওরি। আই উইল স্পাইস থিংগস আপ!

আমার গা ঘিনঘিন করে উঠলে। ঐ স্কু ঢিলা লুইচ্চার মাথায় নিশ্চিত কোন বুদ্ধি এসেছে। তবে সেটা কাজের কিছু হবে কি না, তা আগামী কয়েকদিনেই বুঝা যাবে।

শাশুড়িকে কনফেস করার দুইদিন কেটে গেলেও আর কোন কিছুই হয়নি। তিনি আমার সাথে টুকটাক কথা ছাড়া তেমন কথা বলছে না। আমিও জোর দিলাম না। বরং তার বুকে পাছায় নজর দিতে লাগলাম। তিনি সবকিছু বুঝতেও পারছেন। সেটা একদিক দিয়ে প্লাস পয়েন্ট। কেননা আমার লুইচ্চা শ্বশুর হয়ত মাসের পর মাসে এদিকে আসে না। তাই শাশুড়ি আম্মার মত মাঝবয়সী মহিলার দেহে যে ক্ষুধা নেই, তা বিশ্বাস করা অসম্ভব। তাই আমার এটেনশন তার ভিতরে কিছু না কিছু চেঞ্জ তো আনবেই।

পরদিন সকালে ছুটির কি এক কারণে যেন সরকারী ছুটির দিন। সকালে আমি নিজের জন্য বরাদ্দ করা রুমে ছিলাম। ঠিক তখনই চিল্লাচিল্লির আওয়াজ শুনতে পেলাম। কান খাড়া করে শুনে যা বুঝলাম তাতে আমার মনটা না চাইতেও খারাপ হয়ে গেল। দিতি নাকি গালিবের সাথে কোথায় বেড়াতে যাচ্ছে। শাশুড়ি সেটাতে আপত্তি জানাচ্ছে। দিতি জানাল ওর খালা, মানে গালিবের মাও নাকি যাবে গালিবের বোনদের নিয়ে। কিন্তু শাশুড়ি তবুও আপত্তি জানাল। সেই কথাকাটাকাটির সময় দিতি শ্বশুরকে ফোন দিল। শ্বশুর বরং দিতিকে যাবার অনুমতি দিল। তবে শর্ত জুড়ে দিল আমার সবচেয়ে ছোট শালী, ক্লাস থ্রিতে পড়া রিয়াকেও দিতির সাথে নিয়ে যেতে হবে। শুধু তাই নয়, গালিবের সাথে শারীরিক সম্পর্ক তো করা যাবেই না, বরং রিয়াকে রাতে নিজের সাথে নিয়ে ঘুমাতে হবে। আমার শ্বশুর বলার পর শাশুড়ি আর আপত্তি জানাল না। কিন্তু ঐ স্কু ঢিলা শ্বশুর দিতিকে গালিবের সাথে যেতে দিয়ে যে সেক্স ছাড়া অন্য যা ইচ্ছা তা করার লাইসেন্স দিচ্ছে তা ধরতে পেরে কনফিউজড হলাম। আমি যতটুকু বুঝেছি শ্বশুর দিতির প্রতি সেক্সুয়ালি আকৃষ্ট, শুধু নিজের মেয়ে বলে কিছু করছে না। কিন্তু তাই যদি হয় তবে গালিবের সাথে যাওয়ার অনুমতি দিল কেন?

যাহোক, আমার মনটা কেন জানি খারাপ হয়ে গেল। হাজার হোক দিতি আমার বিয়ে করা বউ। কিন্তু কাপুরুষের মত সহ্য করা ছাড়া আর কিচ্ছু করার নেই আমার। একবার ইচ্ছা হল দিতির হাত ধরে নিজের রুমে এনে ধোলাই দেই। কিন্তু তাহলে বিয়েটা আজই ভাঙ্গবে এবং ২০ লাখ টাকা জরিমানা দিতে হবে। কিছু করার নাই দেখে ঘুমিয়ে পড়লাম বিছানায় এসে। যাহোক সেদিন দুপুরে দিতি চলে যায় রিয়াকে নিয়ে। আমার সাথে ওর দুই তিনবার দেখা হয়। দিতি ফিরেও তাকায় না আমার দিকে। মাগীর দেমাগ দেখে আমার রাগ উঠল। কিন্তু এই দেমাগ ভেঙ্গে পর্দা ফাটানোর কাজটাও আমাকে পাঁচ মাসের মধ্যেই করতে হবে।

বিকালে মন খারাপ ছিল। ঠিক তখনই মেহমান আসার শব্দ পাই। ইশাকে চিল্লি দিতে গিয়ে দেখি শ্বশুর এসেছে। আমাকে দেখে অপরিচিত হবার ভান করল শ্বশুর। শাশুড়ি এগিয়ে এসে আমাদের পরিচয় করিয়ে দিল। বাইনচোদ নরমালি যেন আমাকে দেখেনি এমন ভাব করে পরিচিত হল। আমি নিজের রুমে চলে আসলাম আর বুঝতে পারলাম এই লোক যেহেতু এসেছে, তাহলে কিছু না কিছু তো ঘটবেই। ঐ দিনের সেই ম্যাসেজটার কথা মনে পড়ে গেল।

রাতে শ্বশুর আমাকে ডাক দিল। দেখি শাশুড়ি, ইশা আর মেঘা খালাও আছে। শ্বশুর প্রথমে দলিলের বিষয়ে মাফ চেয়ে দিতির অবাধ্যতায় আফসোস করে। তারপর আসল কথা জানায়। তিনি নাকি তার অফিসের এক কম্পিটিশনে জিতে কক্সবাজার যাবার টিকিট জিতেছেন। থাকা খাওয়া সহ তিনদিনের ট্রিপ। সবাই খুব উৎসাহী হল। কিন্তু আমার মনে তখন খটকা লাগল বিষয়টা। শ্বশুর জানাল তিনি নিজে যেতে পারবেন না। কিন্তু তিনি চান যেন আমরা সবাই গিয়ে ঘুরে আসি। পুরুষ হিসেবে আমি যাবো শাশুড়ি, ইশা আর মেঘা খালাকে নিয়ে। কেউ কোন আপত্তি জানাল না। আমি সবকিছু ক্লিয়ার ধরতে পারলাম। শ্বশুর আমার মত জানতে চাইলে সবকিছু বিবেচনা করে রাজি হযে গেলাম।

নিজের রুমে চলে আসলাম। কিছুক্ষণ পর শ্বশুর আসল আমার রুমে। আমি তাকে দেখেই প্রশ্ন করলাম,

– দিতিদের ট্যুরে যাবার ব্যবস্থাটা আপনিই করে দিয়েছেন?

শ্বশুর হেসে দরজাটা লাগিয়ে দিল এবং বলল,

– তুমি বুদ্ধিমান হবে সেটা ভেবেছিলাম। তাই বিষয়টা ধরতে পারায় খুশি হলাম।

– আপনার মেইন টার্গেট আমাদের এই ট্যুর? সেটা বাস্তব করার জন্য দিতিকে ট্যুরে পাঠিয়েছেন? এটাই কি আপনার সেই মেসেজের স্পাইস?

আমি এতক্ষণে সবকিছু পরিষ্কার ধরতে পেরেছি। আমাকে আর শাশুড়িকে সুযোগ বানিয়ে দেবার জন্য তিনি দিতিদের এবং সেই সাথে রিয়াকেও আলাদা করে দিয়েছেন। এখন আমাদের কক্সবাজার পাঠাচ্ছেন একান্তে সময় কাটানোর জন্য।

শ্বশুর বলল,

– যেই হোটেলে থাকতে যাবে সেই হোটেল আমার। তবে তোমরা যাবে নরমাল কাস্টমার হিসেবে। দুইটা রুম বুক করেছি ডাবল বেডের। তোমরা মানুষ চারজন। ইশা আর মেঘা জীবনেও তোমার সাথে রুম শেয়ার করবে না। আমার বউ নিজেই সেই রুম তোমাকে নিয়ে শেয়ার করবে তোমাকে সেই সুযোগ কাজে লাগাতে হবে।

– এর জন্যই রিয়াকে আলাদা করে দিয়েছেন? রিয়া থাকলে আরেকটা রুম ভাড়া করতে হত আর আমি সম্ভবত একা থাকতাম সেই রুমে!

– ঠিক তাই। রিয়াকে আলাদা করার জন্য গালিবকে ফ্যামেরি ট্যুরে যেতে বলি সিলেটে। খরচাপাতি আমারই। গালিব যে দিতিকে নিতে চাইবে তা জানতাম। সে তাই করল এবং দিতি অনুমতির জন্য আমাকে ফোন দিতেই রিয়াকে ওর কাছে দিয়ে দিলাম। ব্যস! এবার তোমার আর দিতির মায়ের লাইন ক্লিয়ার!

আমি অবাক হয়ে গেলাম ব্যাটার ক্রিমিনালি বুদ্ধিতে। এই লোক নিজের বউকে আমাকে দিয়ে চোদা খাওয়ানোর জন্য এতকিছু করতে দেখে প্রশ্ন না করে পারলাম না,

– শাশুড়ি আম্মাকে আমার সাথে জড়ানোর জন্য আপনি এত কিছু করছেন কেন? হাজার হোক, তিনি তো আপনার বউ!

– তাতে দোষের কি? আমি যদি আমার বউয়ের যৌন সুখ নিশ্চিত করার জন্য তোমার মত তাগড়া যুবককে নিয়োগ করি, তাতে তো দোষের কিছু দেখছি না। আমার বয়স হয়েছে, আগের জোর নেই। দিতির মায়ের রসালো শরীরকে তৃপ্ত করার জন্য আমার আর আগের সেই শক্তি নেই। সেই কারণে আমি অন্য জেলায় চাকরি করি অযুহাতে বাড়ি আসি না। কেননা দিতির মা প্রকাশ না করলেও খুবই কামুকি মহিলা। একবার যদি ওকে চুদতে পার, তাহলে বুঝবে আমার কথার মূল্য।
আমি আবার অবাক না হয়ে পারলাম না। আমি নিজের মাকে চুদেছি, লুকিয়ে লুকিয়ে। আমার সামনের এই স্কু ঢিলা লুইচ্চা লোকটা তারই বউকে চুদার জন্য আমাদের ট্যুরে পাঠাচ্ছেন! বিশ্বাস করতে কষ্ট হচ্ছে। কিন্তু সেটাই বাস্তব। ঠিক তখনই একটা প্রশ্ন আসল মাথায়।
– আচ্ছা আপনি কি অন্য কারো সাথে পরকীয়ায় আছেন? মানে আপনার এই ব্যবহার দেখলে যে কেউ বলবে শাশুড়ি আম্মার প্রতি আপনার একটু দরদ নাই।
– দরদ নাই সেটা ভুল। তবে ওর প্রতি আমার আকর্ষণ আর নেই। ওর শরীর রসালো, তবে সেটা তোমার মত তাগড়া যুবকদের জন্য। আমার মত বৃদ্ধের দরকার কচি শরীর।
– আপনার সেক্রেটারির মত?
– হুম। কিন্তু আমি পছন্দ করি দিতিকে। শুধু নিজের পেটের মেয়ে বলে ওর দিকে হাত দিতে পারছি না। তা না হলে কত আগে আমি ওকে চুদে পেট বানিয়ে দিতাম।
দিতির প্রতি যে শ্বশুরের সেক্সুয়াল আকর্ষণ আছে সেটার প্রমাণ আবার পেলাম। আমার মনে সেটা ধরেই খটকা লাগল,
– কিন্তু দিতিকে যে গালিবের সাথে ট্যুরে পাঠালেন?
– তোমার কি মনে হয় ঐ মাদারচোদ গালিবকে আমি দিতিকে চুদতে দিব? জীবনেও না। যদিও আমার হুমকির জন্য ওরা চুদাচুদি করবে না। কিন্তু চুমাচাটি, কিংবা চুষাচুষি করবে সেটা গ্যারান্টি। সেটা খুবই সেক্সি একটা বিষয়। বিশেষ করে দিতির মুখের ভিতর ধোন! উফ!!
শ্বশুর নিজের মেয়েকে নিয়ে এমনটা ভাবছে দেখে বমি পেল। কিন্তু কেন জানি আমার খারাপ লাগল। গালিবের ধোন দিতির মুখে কল্পনা করতে পারলাম না।
– চিন্তা কর না দিপু, দিতিরা যেই হোটেলে যাচ্ছে সেটাও আমার। সেটার প্রতিটা রুমে আমি গোপন ক্যামেরা ফিট করে রেখেছি। তাই গালিবকে বেশিদূর যেতে দিব না। কিন্তু উফ… দিতিকে ঐ সিনে দেখার চিন্তাটা আসতেই আমার মাথায় মাল উঠে যাচ্ছে!
– তবে কি কক্সবাজারের হোটেলেও ক্যামেরা দিয়েছেন? (ভয়ে প্রশ্ন করলাম)
– তোমার কি মনে হয়, আমার বউকে তুমি চুদবা আর সেটার সাক্ষী আমি হব না! চিন্তা কর না, হোটেলের যেখানেই চুদাচুদি কর না কেন, আমার চোখে সেটা থাকবেই।
আমার মাথা ঘুরে গেল বাইনচোদের কথা শুনে। লোকে যাকে বলে সাইকো, সেই রকম বিকৃত মস্তিস্কের এক লোকের পাল্লায় যে পড়েছি তাতে কোন সন্দেহ নেই। অবশ্য ক্যামেরা সেট করলে কি আর করার। তার হাতে তো আমার আর আম্মুর চুদাচুদির ভিডিও আছে। সেখানে শাশুড়িকে চুদার ভিডিও গেলে কিছু যায় আসে না। কিন্তু পড়েছি যে ভয়ংকর লোকের হাতে তাতে কোন সন্দেহ নেই। তাই পাঁচ মাসের ভিতরেই যে চার নারীকে চুদে কাত করতে হবে তা শিওর। তা না হলে অনলাইনে হয়ত আম্মু চোদার নতুন ভিডিও চলে আসবে যেটা একশভাগ রিয়েল!

কক্সবাজারের হোটেলে এসে দেখি শ্বশুর যেমনটা বলেছিল তেমনি। দুইটা রুমই খালি আছে। তাই আমরা নতুন কোন রুম নিতে পারছি না। ডাবল বেডের দুই রুম দেখার পর কে কোথায় ঘুমাবে তা নিয়ে ডিসকাশন চালু হতে লাগল। সমস্যা আমাকে নিয়েই হচ্ছে। শাশুড়ি অনেকটা শ্বশুরের প্রিডিক্টের অনুযায়ী আমার সাথে রুম শেয়ার করবে বলে ঠিক করেছে। ইশা আর মেঘা খালা উপায় নাই দেখে রাজি হয়ে গেল।
আমরা যেদিন গিয়ে পৌঁছাই তখন প্রায় সন্ধ্যা হয়ে গিয়েছিল। তাই ডিনারের পর আমরা ঘুমাবার সিদ্ধান্ত নেই। একই রুমে আমি আর শাশুড়ি। তিনি অনেক সংকোচ অনুভব করছিলেন। তাই আমি বললাম,
– আম্মা, অযথা সংকোচ করছেন কেন? একদিক দিয়ে চিন্তা করলে আপনার ভয়ের কিছু নেই।
– কি রকম?
– আপনার সাথে আমি জোরাজোরি কিছু করব না কেননা আপনাকে আমি শ্রদ্ধা করি। অন্যদিকে আপনি জানেন আপনি আমাকে নিজের ছেলের মতই দেখেন। তখন মা ছেলে একরুমে ঘুমাচ্ছি ভাবলেই তো হয়।
শাশুড়ি কোন উত্তর দিল না। কিন্তু তিনি শান্ত যে হয়েছে তা বুঝতে পারলাম। দেখতে দেখতে ঘুমাবার সময় এসে গেল। লাইট অফ করে আমরা একই বিছানায় শুয়ে পড়লাম। আমি শাশুড়ির নিঃশ্বাসের শব্দ শুনতে লাগলাম। বিষয়টা আমাকে উত্তেজিত করতে লাগল। আমি শাশুড়িকে ডাক দিয়ে বললাম,
– আম্মা, আপনি সজাগ?
– কেন?
– ঘুম আসছে না। তাই কথা বলব ভাবছিলাম।
– আমার প্রচুর ঘুম পাচ্ছে। কাল সকালে কথা হবে।
– আপনি নিজেকে আমার মা হিসেবে চিন্তা করেন অথচ আমার কষ্ট বুঝতে পারছেন না?
– কি কষ্ট?
– আমি আজ প্রথম কোন নারীর পাশে ঘুমাচ্ছি, কেন জানি খুব টেনশন লাগছে।
– কয়েকদিন আগেও তো তোমার মায়ের সাথে ঘুমিয়েছিলে। তখনও এমন লাগছিল?
– আম্মুর সাথে বিষয়টা অন্যরকম। কিন্তু আপনাকে তো আমি মা হিসেবে ভাবতে পারছি না।
শাশুড়ি কোন উত্তর দিল না। আমি বললাম,
– আম্মা, আপনার বুকে হাত দেই?
– তোমাকে আমি পুরুষ হিসেবে না, ছেলে হিসেবে চাই।
– সেটার জন্যই তো বলছি, আপনার দুধ না খেলে আমাদের দুধের সম্পর্ক তৈরি হবে কীভাবে?
– যেই ছেলে মায়ের দুধের কথা ভেবে উত্তেজিত হয় তাকে নিয়ে আমি ভাবতে চাই না।
– আমার বয়সী বাদ দেন, বুঝের যেকোন ছেলেই তার মায়ের দুধের কথা ভাবলে ধোন খাড়া করিয়ে রাখে। সেটাই ন্যাচারাল।
– কোন প্রমাণ আছে?
– প্রমাণ থাকলে দুধ চুষতে দিবেন?
শাশুড়ি আর টু শব্দও করল না। আমি নিরাশ হয়ে ঘুমিয়ে পড়তে লাগলাম। কিন্তু বালের ঘুম আসল না। অজাচার চটি পড়ব ঠিক করলাম। আয়ামিলের সাইটে ঢুকেই দেখি কয়েকটা আপডেট এসেছে। বিছানা থেকে উঠে বাথরুমের দিকে এগিয়ে গেলাম। এখন খেচা ছাড়া উপায় নেই।
বাথরুমে ঢুকে প্রথম আপডেটটা পড়তে শুরু করেছি ঠিক তখনই ফোন আসল। আমার শ্বশুরের ফোন। তারপর থেকে লুইচ্চার বাচ্চা যা বলতে লাগল তাতে আমার মাথায় আগুন ধরে গেল। কিন্তু একই সাথে ধোন খাড়া হয়ে গেল। ব্যাটা নিজের বউকে আমাকে দিয়ে চুদিয়েই ছাড়বে তা বুঝতে পারলাম।
পরদিন সকালে তিন নারীকে নিয়ে সমুদ্র দেখতে বের হয়ে গেলাম। বালুতে নামতে দেরি হল আমার শ্বশুরের ইমেইল আসতে দেরি হল না। সব প্ল্যান ঠিকঠাক। আমি মনে মনে উত্তেজিত হলাম। কিন্তু সেই সময় আসতে অনেক দেরি। আমি সমুদ্র ইনজয় করতে লাগলাম। ইশাকে নিয়ে শাশুড়ি আর মেঘা খালা সমুদ্রে নেমে গেল। আমাকে দিল ছবি তোলার কাজ। তাদের শরীর পানিতে ভিজে গেলেই যে চারদিকে মানুষের নজর হামলে পড়বে সেটা ভেবে কেমন যেন লাগল। কয়েকটা ঢেউ ওদের ভিজিয়ে দিতেই আমার ধোন ছলকে উঠল। রেঙ্কিং করতে লাগলাম। শাশুড়ি, ইশা আর মেঘা খালা হচ্ছে সবচেয়ে বড় দুধের সিরিয়াল। আমার নজর ওদের দুধের উপর থেকে সরল না। আমি ফটাফট ছবি তুলতে লাগলাম। আশেপাশে তাকিয়ে দেখি আরো কয়েকজন ইশাদের দিকে তাকাতে শুরু করেছে। ওদের চোখেও কামনার কুদৃষ্টি। কেন জানি খুব রাগ উঠল মাদারফাকারদের উপর। কিন্তু সবাইকে তো গিয়ে মারতে পারি না। ঠিক তখনই বিষয়টা ঘটল। দেখলাম যারা যারাই ইশাদের দিকে কু নজরে তাকাচ্ছে, কিছু কিছু লাইফ গার্ড এসে ওদের সরিয়ে নিয়ে যাচ্ছে। আমার শ্বশুর যে এদের পিছনে টাকা ঢেলে ইশাদের সেইফ রাখতে চাচ্ছে তা বুঝতে পারলাম।
যাহোক, সারাদিন খুবই ভাল গেল। তিনজনের সাথে আমার সম্পর্ক আগের চেয়ে বহুগুণ সহজ হয়ে গেল। সন্ধ্যার দিকে ক্লান্ত হয়ে আমরা যার যার রুমে চলে আসি। আমি আর শাশুড়ি রুমে চলে আসতেই আমার বুকের ধুপধুপানি বাড়তে থাকে। আমার শ্বশুরের প্ল্যান কাজে লাগানোর সময় এসেছে। একসময় আমার মোবাইলে মেসেজ আসল একটা। প্ল্যানের প্রথম ধাপ শুরু করতে হবে।
শাশুড়ি ফ্রেস হয়ে মোবাইল স্কল করছিলেন। রাত তখন প্রায় দশটা। আমি তার সামনে বসতেই তিনি অবাক হয়ে তাকালেন। বললাম,
– গতরাতে প্রমাণ চেয়েছিলেন না?
– কিসের প্রমাণ?
– আপনি ভুলে গেছেন? আমি বলেছিলাম বোঝের বয়সী হওয়ার পর যেকোন ছেলেকেই তার মায়ের দুধ ধরতে বললেই ধোন খাড়ায়ে যাবে।
– হুম, তো। তোমার কাছে প্রমাণ আছে?
শ্বশুরের মেসেজ আসল সাথে সাথে। আমি সেটার দিকে তাকিয়ে বললাম,
– একটু ওয়েট করুন।
আমি বিছানা থেকে উঠে রুমের দরজাটা খুলে দিলাম। দরজার সামনে ওদের দাড়িয়ে থাকতে দেখলাম। ভিতরে নিয়ে আসলাম। শাশুড়ি ওদের দেখে খুবই অবাক হয়ে বলল,
– ওরা কারা? এখানে কি করছে?
– আপনি প্রমাণ চেয়েছিলেন না? সেটারই ব্যবস্থা করেছি। এদের দিকে ভাল করে তাকিয়ে দেখুন। ওদের চেহারা দেখলেই কিন্তু বলে দেয়া যায় ওরা মা ছেলে।
শাশুড়ি স্টান হয়ে ওদের দিকে তাকিয়ে থাকল। আমিও আরেকবার ওদের দিকে তাকালাম। বছর ত্রিশেক এক মহিলা আর তার পাশে দাড়িয়ে আছে বছর আটের একটা ছেলে। ওদের চেহারায় এতটাই মিল প্রথমবার দেখলেই যে কেউ বলে দিবে ওরা মা ছেলে। আমার শ্বশুর যে বেশ ভালভাবে খুঁজে এনেছে তা বুঝতে পারলাম। আমি মহিলার দিকে তাকিয়ে বললাম,
– কি কি করতে হবে বলে দিয়েছে তো?
সায় জানাল মহিলাটা। আমি বিছানার দিকে ইশারা করলাম। আমার শাশুড়ি ততক্ষণে বিছানা থেকে সরে গেছে। মহিলাটা বিছানায় গিয়ে বসল। আমি দুই পাশের বেডসাইড ল্যাম্প জ্বালিয়ে দিতে দিতে দেখলাম মহিলা ছেলেটার কাপড় খুলতে শুরু করে দিয়েছে। কিছুক্ষণের মধ্যেই ছেলেটা ন্যাংটা হয়ে ওর মায়ের পাশে দাড়িয়ে থাকল। মহিলা তখন নিজের শাড়িটা খসিয়ে ব্লাউজটা খুলে ফেলল। বেশ বড়সড় সাইজের একজোড়া দুধ বের হয়ে আসল। মহিলা তখন আমার দিকে তাকাল। তার চেহারাতে লজ্জা স্পষ্ট। আমি বিছানার দিকে ইশারা করলাম। মহিলাটা মাথা নেড়ে সায় দিয়ে বিছানায় উঠে বসল। ছেলেটাও ওর মাকে অনুসরণ করল। তারপর শুরু হল আসল কাজ।
মহিলা ছেলেটাকে বাচ্চাদের মত কোলে নিয়ে একটা দুধের বোঁটা এগিয়ে দিল। ছেলেটা বোঁটাটা মুখের ভিতরে ঢুকিয়ে চুষতে শুরু করে দিল। অন্যহাতে ছেলেটা ওর মায়ের অন্য দুধটা টিপতে লাগল। মহিলা নিজের চোখ বন্ধ করে ফেলল। ছেলেটাও চোখ বন্ধ করে দুধ চুষছে আর টিপছে। এদিকে ছেলেটার কোমরের নিচ থেকে বাকি অংশ স্বাভাবিকভাবেই বাচ্চাদের মত দুধ খাওয়ানোর স্টাইলে থাকায় বিছানার উপর পড়ে থাকল। সেটাও আবার শাশুড়ির দিকে। আমি সেদিকে তাকিয়ে লক্ষ্য করলাম পিচ্চি ছেলেটার ধোনও শক্ত হয়ে যাচ্ছে। বিষয়টা লক্ষ্য করে আমি শাশুড়ির দিকে তাকিয়ে দেখি তিনিও আমার দিকে তাকিয়ে আছে। চোখাচোখি হতেই তিনি দৃষ্টি সরিয়ে নিলেন।
এভাবেই প্রায় দশ মিনিট দুধ চুষার পর আমি থামতে বললাম। ছেলেটাকে বিছানায় দাড়াতে বললাম। সে দাড়াতেই স্পষ্ট ওর খাড়া ধোন দেখা গেল। অন্যদিকে সেটা দেখে একদিকে যেমন শাশুড়ি বিস্ময়ে চোখ ঘুরিয়ে নিয়েছে, তেমনি ছেলেটির মাও একবার সেটা লক্ষ্য করে চোখেমুখে হাত দিয়ে মুখ ঢেখে ফেলেছে। এক্সপেরিমেন্ট সফল হওয়ায় আমি মহিলাকে ছেলেসহ কাপড় পরে চলে যাবার জন্য বললাম। মহিলা দ্রুত নিজে কাপড় পরে ছেলেকেও কাপড় পরিয়ে যাবার জন্য তৈরি হয়ে গেল। আমিই গেলাম মহিলাকে বাইরে বের করে দিতে। দরজা খুলে আমি ওদের সাথে বের হয়ে এলাম। মহিলাটিকে আমার মনে ধরেছে। আমি বললাম,
– তোমার নাম্বারটা দাও তো।
– আমি খারাপ মেয়ে নই স্যার। ক্ষুধার জ্বালায় এমনটা করেছি।
– আমি সেটা বুঝতে পেরেছি। এই নাও বকশিস। তোমার নাম্বারটা দাও। কালও আজ যা করেছ তা করতেই ডাক দিতে পারি। তখন আরো বকশিস দিব।
মহিলা কিছুক্ষণ ভেবে নিজের নাম্বারটা আমাকে দিল। তারপর চলে গেল। আমিও রুমের ভিতরে চলে আসলাম। শাশুড়িকে দেখি তিনি বিছানায় বসে দুই হাতে মাথা চেপে ধরে আছেন। গর্বিত ভঙ্গিতে আমি তার পাশে গিয়ে দাড়িয়ে বললাম,
– আম্মা আপনি তাহলে এখন তো আমার কথা বিশ্বাস করবেন?
শাশুড়ি আমার দিকে তাকাল। তার সারা মুখ টমেটোর মত লাল হয়ে গেছে। তিনি যে উত্তেজিত তা বুঝতে পারলাম। আমার শ্বশুর তাহলে ঠিকই বলেছিল। এমনই যদি হয়, তাহলে সুযোগ একটা নিতেই হবে!
চলবে —————————–

Post Views: 2

Tags: নিষিদ্ধ রহস্যময়ী (পর্ব-২) Choti Golpo, নিষিদ্ধ রহস্যময়ী (পর্ব-২) Story, নিষিদ্ধ রহস্যময়ী (পর্ব-২) Bangla Choti Kahini, নিষিদ্ধ রহস্যময়ী (পর্ব-২) Sex Golpo, নিষিদ্ধ রহস্যময়ী (পর্ব-২) চোদন কাহিনী, নিষিদ্ধ রহস্যময়ী (পর্ব-২) বাংলা চটি গল্প, নিষিদ্ধ রহস্যময়ী (পর্ব-২) Chodachudir golpo, নিষিদ্ধ রহস্যময়ী (পর্ব-২) Bengali Sex Stories, নিষিদ্ধ রহস্যময়ী (পর্ব-২) sex photos images video clips.

Leave a Comment