নীলিমা-র নীল সায়া পর্ব ১ • Bengali Sex Stories

ডাক্তার শ্রীমতী নীলিমা চৌধুরী। একটি স্বনামধন্য মেডিক্যাল কলেজ হাসপাতালে এমার্জেন্সি মেডিক্যাল অফিসার। ফর্সা, সুন্দরী, বিবাহিতা ভদ্রমহিলা-র শরীরের প্রতিটি ভাঁজ, প্রতিটা খাঁজ থেকে চুইয়ে চুইয়ে পড়ছে কাম-এর শিশির বিন্দু। টপ টপ টপ টপ করে। সকাল সাড়ে সাতটা। ব্রা-তে জালের হাতছানি, শ্বেত-বর্ণের ৩৬ডি সাইজের বক্ষ-আবরণীতে আটকে থাকা ডবকা ডবকা ম্যানাযুগল-এর তিন-পঞ্চমাংশ দৃশ্যমান। লোমহীন বগলজোড়া দেখলে একটাই কথা মনে আসে -এ যে শ্রীমতী বগলিনী । ঘন কালো কেশরাশি আজ বাঁধন মুক্ত । দীঘল রূপ, তানপুরা কাটিং গুরুনিতম্বে প্রায় আধাআধি অবধি নেমে এসেছে ঘন কালো কেশ-রাশি। বাথরুম থেকে স্নান সেরে বেরোলেন ডাঃ নীলিমা চৌধুরী মহাশয়া। মাথা, কপাল থেকে টপাস টপাস করে জল বিন্দু পড়ছে ফর্সা স্তনযুগলের আবরণহীন অংশে । সমস্ত শরীর মাখনের মতো কোমল, আজ ল্যাভেন্ডার ডিউ সাবানের গন্ধে বাথরুম, চেঞ্জিং রুম ম ম ম ম করছে। মাথাতে ইন্ডিগো ব্লু রঙের দামী বিদেশী তোয়ালে পরিপাটি করে কিছুক্ষণ আগেও বাঁধা ছিল, চেঞ্জিং রুম-এ এসে মিসেস চৌধুরী ম্যাডাম ভেজা তোয়ালে মাথা থেকে নামিয়ে ফেলেছেন। নীলাভ বর্ণের লেস্-লাগানো প্যান্টি, আর, লক্ষ্ণৌ চিকন কাজের দামী ইন্ডিগো ব্লু রঙের সুদৃশ্য সায়া। নয়নাভিরাম নীল সায়া– নীলিমা-র নীল সায়া ।
সায়া-র সুমুখে ইংরাজী “ভি” আকারের ফাঁকা অংশটা বাম দিকে সাইড করে বাঁধা, সেই ফাঁকা অংশ দিয়ে উঁকি মারছে লেস্ লাগানো সুন্দর দিল-হরণকারী প্যান্টি।

বাড়ীতে তিনি একাই থাকেন। ডাঃ শ্রীমতী নীলিমা চৌধুরী । কর্তামশাই থাকেন সংযুক্ত আরব আমীরশাহী-র দুবাই শহরে, ব্যবসা বানিজ্য নিয়ে, বিত্ত বৈভবের মধ্যে ডুবে থাকা এক পুরুষ, বছর চল্লিশ ছুঁই ছুঁই । দশ বছরের ছোটো সুন্দরী সহধর্মিনী নীলিমা চৌধুরী জীবনের ঊনত্রিশ মাইলস্টোন পেরিয়ে ত্রিশ -এর দিকে এগিয়ে চলেছেন।
অসাধারণ গতর এই লেডী ডাক্তারের। বিয়াল্লিশ সাইজের বিভিন্ন ডিজাইনের সুদৃশ্য নানা রঙের সায়া, নানা রঙের দামী দামী শাড়ী, ম্যাচিং স্লিভলেস্ ব্লাউজ, ব্রা এবং প্যান্টি, পোশাকের সংগ্রহশালা হোলো নীলিমা চৌধুরী ম্যাডাম-এর বড় দামী আলমারি । ভগবান সব কিছু যেন উজাড় করে দিয়েছেন নীলিমা দেবীকে, অর্থ, গহনা, পোশাক, সুন্দর বাসভবন, নয়নাভিরাম ফুল-বাগিচা, ঘরেতে পারস্য দেশের গালিচা, কিন্তু, তিনি স্বামী-ছাড়া জীবনে বড় একাকী । প্যান্টি যাকে ঢেকে রেখেছে, সেই চেরা-জায়গাটিতে ও একটুও লোম নেই, নীলিমা-দেবী-র যোনিদ্বার। পতিদেবতা যখন দুবাই থেকে বছরে দুই বার করে কয়েকদিনের জন্য বাড়ী আসেন, ব্যবসা, অর্থ, আরোও চাই, আরোও চাই এই উদগ্র মনোভাবের জন্য সুন্দরী সহধর্মিনী-র লোমকামানো চমচমে যোনিদ্বারে পতিদেবতার পুরুষাঙ্গটা প্রবিষ্ট হয়ে মিনিট তিন আগু- পিছু করেই কেঁপে উঠে ভিচিত ভিচিত করে বীর্য উদ্গীরণ করে ন্যাতানো ক্রিমরোল-এর মতোন কেলিয়ে পড়ে। আমার মরণদশা– একটাই দীর্ঘশ্বাস নীলিমা-র মখমলে মতোন নাইটি খোলা শরীরটা অতৃপ্ত থেকে যায়, অথচ, তিনি নিজে লেডী ডাক্তার।

সেজন্যই বাড়ী-র বহুদিনের বিশ্বাসী গৃহভৃত্য সুবল, বাড়ী-র গাড়ী-ড্রাইভার হায়দার, বাড়ীর ফুল বাগিচা-র বনমালী-এই তিন তিনটে পুরুষাঙ্গ ঠাটিয়ে ওঠে নীল সায়া, সাদা ব্রা, নীল প্যান্টি এই জিনিষ গুলো যখন রোদ্দুরে কাঁচা-র পর দড়িতে শুকোতে দেবার পর। উফ্, বৌদিমণি একা একা এইরকম লদকা শরীর নিয়ে দিনের পর দিন থাকেন কি করে– এই চিন্তাতে সুবল, হায়দার এবং বনমালী-র পুরুষাঙ্গ-গুলো নীরবে জাঙ্গিয়া র ভিতরে বিলাপ করতে করতে আঠালো প্রিকাম জ্যুস ফোঁটা ফোঁটা উদ্গীরণ করে।

সেজন্যই তো বাড়ীর পরিচারক -এর ছেড়ে রাখা, না-কাঁচা জাঙ্গিয়া হাতে নিয়ে নুনু-স্কোয়ারের মোড়ে ডাক্তার নীলিমা-র নরম টিকালো নাক ঘষা খায়– ইসসস, বাড়ীতে মালকিন লেডী ডাক্তার চাকরের জাঙ্গিয়া-টার গন্ধ শুঁকে চলেছেন নুনু-স্কোয়ারের মধ্যে নাক ঠেকিয়ে। জাঙ্গিয়া-র নীচের অংশে যেখানে নুনু গুটিশুটি মেরে ঘুমিয়ে থাকে। ইসসসসস্, ডিসচার্জ করে কেমন শুকিয়ে গেছে।

কামপিপাসী অতৃপ্তা ভদ্রমহিলা , লেডী ডাক্তার নীলিমা দেবী পরিচারক সুবলের আধ-ময়লা, ছেড়ে রাখা জাঙ্গিয়া নাকে লাগিয়ে শুঁকছেন নুনু-স্কোয়ারের, হে ভগবান, লেডী ডাক্তার ম্যাডাম-এর প্যান্টি সিক্ত হয়ে গেছে ফোটা ফোটা রস পড়ে। একদিকে রস শুকিয়ে গেছে জাঙ্গিয়া-তে, আরেক দিকে লেডী ডাক্তার নীলিমা দেবী-র প্যান্টি তে রস পড়ে ভিজে গেছে। বেশ কিছুদিন ধরে লক্ষ্য করছেন লেডী ডাক্তার নীলিমা দেবী যে, হাতকাটা ফ্লোরাল প্রিন্টের ঢলঢলে নাইটি-র উপর দিয়ে ফুটে-ওঠা দুগ্ধজোড়াকে পরিচারক সুবল, গাড়োয়ান হায়দার, এবং, ফুলের ডাক্তার বনমালী-এই তিনজোড়া পুরুষ চক্ষু সমানে স্ক্যান করে চলেছে। কিন্তু ইচ্ছে হলেই তো ডবকা ডবকা ম্যানাযুগল তো টেপা যায় না, শত হলেও বাড়ীর মালকিন বলে কথা। পাছাখানা দেখলেই নিজেদের পুরুষাঙ্গ-গুলো ঠেকিয়ে রেখে ঘষা দিতে মন চায়, সুবল, হায়দার এবং বনমালী-র । কি সব আলোচনা রাতের বেলাতে লুকিয়ে লুকিয়ে গাঁজার মশলা প্যাক করা সিগারেট টানতে টানতে সার্ভেন্ট আউটহাউসে, তিনমূর্তি-র, “উফ্, সুযোগ পেলে শালী-র দুধু-গুদু সব শুদ্ধ খেয়ে নিতে হয়। দিনের পর দিন দাদাবাবুর চোদন না খেয়ে বৌদিমণি থাকে কি করে? একটা উপায় বের করতেই হবে, ম্যাডাম, আমাদের বৌদিমণিকে দিয়ে আমাদের লেওড়া তিনটে ভালো করে চোষাতে হবে। বনমালী আর সুবল-এদের দুই জনের হিন্দু- বাড়া, ড্রাইভার হায়দারের আবার সুলেমানী, ছুন্নত করা বাড়া। কি সব সাইজ তিন তিনটে বাড়া-র। পুরো ঠাটানো অবস্থায় এক এক যেন বলে -“আমায় দ্যাখ”- লম্বাতে সাত ইঞ্চি, ঘেরে দেড় ইঞ্চি, তিনজনের ই অন্ডকোষ টসটসে।সুবল আর বনমালী আবাদ ওখানকার লোম পরিস্কার করে না, জঙ্গল হয়ে আছে সুবল এবং বনমালী-র বাড়া-র গোড়া, এবং থোকাবিচিটা র চারিপাশটাতে হায়দারের সুলেমানী পুরুষাঙ্গটা আরোও লম্বা এবং মোটা । ছুন্নত করা সুলেমানী পুরুষাঙ্গ-টা র মুন্ডি-টা যেন একটা গোলাপী-বাদামী রঙের আস্ত চেরা পেঁয়াজ । হায়দার ড্রাইভার যখন গাড়ী চালিয়ে ডাঃ নীলিমা চৌধুরী -কে নিয়ে ওনার হাসপাতাল, শপিং মল, বাজার, দোকান, আত্মীয়-বন্ধুদের বাসাতে নিয়ে যায়, গাড়ীর রিয়ার-মিরর-দিয়ে পেছনের সিটে বসে থাকা ম্যাডাম-এর শরীরটা সুযোগসুবিধা মতোন অসভ্যের মতোন মাপতে থাকে।

ডাক্তার নীলিমা চৌধুরী আজ সকালে প্রাতঃরাশ সেরে তৈরী হলেন ওনার হাসপাতালে মর্ণিং শিফ্ট এমার্জেন্সি ডিউটি ধরবেন বলে। সকাল আট-টা থেকে দুপুর দুটো। হাসপাতালের পুরুষ কলিগ, গ্রুপ -ডি পুরুষ স্টাফ , পুরুষ সাফাইকর্মী, সকলের লোলুপ দৃষ্টি লেডী ডাক্তার নীলিমা-দেবী-র লদকা শরীরের ওপর আছড়ে পড়ে।

সাদা-নীল ফ্লোরাল প্রিন্টের পাতলা সুতি-র শাড়ী, নীল হাতকাটা ব্লাউজ, লক্ষ্ণৌ চিকন কাজের দামী , নীল রঙের সুদৃশ্য সায়া, সাদা ব্রা ও নীল প্যান্টি পরে আজ নীলিমা দেবী তৈরী হলেন, কপালে নীল রঙের বড় গোল বিন্দি-টিপ। দুই চোখে হালকা কাজল, খোঁপা করে বাঁধা ঘন কালো চুল বাঁধা । পাতলা সাদা-নীল ছাপা-ছাপা সুতির শাড়ী-র ভেতর থেকে কারুকার্য করা সুদৃশ্য নীল সায়া ফুটে উঠেছে। সুবল এই বেশে বৌদিমণিকে দেখে, টিফিন এর ব্যাগ ও ডাক্তারী ব্যাগ যখন বৌদিমণি র গাড়ীতে তুলে দিল, উফফফফ্।

সুবলের বারমুডা প্যান্ট পরা, আর, পরনে টি-শার্ট। জাঙ্গিয়া পরা নেই বারমুডা প্যান্ট-এর ভেতরে। সুবলের ধোনখানা ফণা তুলতে শুরু করলো। নীলিমা-দেবী হাসপাতালে যেতে একেবারে প্রস্তুত, গাড়ীতে উঠতে গিয়ে হঠাৎ, ওনার চোখ দুখানা চলে গেল সরাসরি পরিচারক সুবলের বারমুডা প্যান্ট-এর ঐ জায়গাটাতে, ইসসস্, কি রকম যেন উঁচু হয়ে উঠেছে।
“হ্যাঁ রে, তোর সব কিছু ঠিক আছে তো? আমি বেরোলাম। সব কাজ ঠিকমতো গুছিয়ে করে রাখবি। ”
“হ্যাঁ বৌদিমণি, আপনি কিচ্ছু ভাববেন না, আমি সব কাজ ঠিকমতো করে রাখবো। আপনার ছাড়া কাপড়চোপড় কি সব রেখে দিয়েছেন গামলাতে?”
“কেন রে?আমি তো গতকালের ছাড়া কাপড়চোপড় কাপড় কাচা-র গামলাতে রেখেছি।”
“আপনার সব কাপড়চোপড় তো পেলাম বৌদিমণি, কিন্তু…….”
“কিন্তু কি? বল্ । ”
“না, বলছিলাম, যে, আপনার গতকালের সায়া-টা তো পেলাম না বৌদিমণি।”
“ওখানেই তো ছিল, দ্যাখ ভালো করে। আর, শোন, এদিকে আয় আমার কাছে।”

সুবল কাছে যেতেই লেডী ডাক্তার নীলিমা দেবী কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললেন-“অসভ্য কোথাকার, জাঙ্গিয়া পরিস নি কেন?”-বলে একটা মুচকি হাসি দিয়ে বললেন-“যা, আমার সায়া-টা খোঁজ গিয়ে। “–এই বলে বাগানের পাথরকুচি দেওয়া রাস্তা দিয়ে মেইন গেটের দিকে এগোলেন ডাক্তার নীলিমা চৌধুরী। গাড়ীতে উঠে বসে হায়দারের সাথে চললেন হাসপাতালের দিকে।

এদিকে সুবল একা একা ঘরে ফিরে বৌদিমণি-র অফ্-হোয়াইট রঙের সুন্দর সায়া-টা খুঁজতে লাগলেন। কোথাও পাচ্ছে না। বৌদিমণি-র সায়া-টা গেলো কোথায়? এদিক ওদিক খুঁজতে খুঁজতে বাড়ীর উঠোনে, সুবল চলে এলো। কর্মচারীদের বাথরুম বন্ধ ভেতর থেকে। মালীটা ঢুকেছে। বনমালী বাথরুমে । অকস্মাৎ বাথরুমের ভেতর থেকে একটা আওয়াজ শুনতে পেলো সুবল-“আহহহ হ, আহহহহ-আহহহ-বৌদি-বৌদি-তোমাকে চুদি, তোমাকে চুদি”– এ কি ? বনমালী বাথরুমের ভেতর এই সব কি বলছে? আহহহ আহহহহ্ করছে। দরজাতে একটা ছোটো ফুটো আছে।

সুবল নিঃশব্দে পা টিপে টিপে টিপে বন্ধ দরজার এপারে ফুটোতে চোখ রাখল। ইসসস, ভেতরে বাথরুমের আলো জ্বলছে। বনমালী পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আর ডান হাতে ধরা বৌদিমণি-র অফ্ হোয়াইট কালারের সায়া-টা, যেটা সুবল এতোক্ষণ ধরে খুঁজছিল । বনমালী-র ডান হাতে বৌদিমঢি-র অফ্ হোয়াইট রঙের সায়া-টা দিয়ে ঠাটানো ধোনটা কচলাচ্ছে, আর, মুখ দিয়ে আওয়াজ করছে “আহহহহহ” আহহহহহ। ইসসস, বনমালী বাথরুমের ভেতর দরজা বন্ধ করে বৌদিমণি র সায়া-টাতে নিজের ঠাটানো ধোনটা খিচছে।

একটু পরেই…..”ধর মাগী, ধর মাগী, চেপে ধর মাগী, আমার লেওড়াটাকে তোর উপোসী গুদ দিয়ে চেপে ধর মাগী, আহহহহহহহ, খানকী মাগী “– বনমালী বৌদিমণি র অফ্ হোয়াইট রঙের সায়াটাতে বীর্য্যপাত করতে থাকলো। ইসসসসস্। সুবল আর নিজেকে সামলাতে পারলো না।দরজাতে টোকা দিয়ে বললো-“ওরে ঢ্যামনা বনমালী, বিচি-র ফ্যাদা সব করে দিলে খালি ?”

বনমালী হারামজাদা বাথরুমের দরজা খুলে বের হয়ে এলো কোনোও রকমে লুঙ্গি পরে । হাতে ধরা বৌদিমণি র গতকালের অফ্ হোয়াইট রঙের সায়া। চাপ চাপ থকথকে বীর্য্য লেগে আছে সায়াটার গুদের কাছটাতে। ইসসসসস।
সুবল বিষ্ফারিত চোখে দেখছে নীলিমা ম্যাডামের ফ্যাদা-মাখা অফ্ হোয়াইট রঙের সায়া, বনমালী-র হাতে ধরা।

ক্রমশঃ প্রকাশ্য

Leave a Comment