নেশাগ্রস্থ হয়ে আপন বয়স্কা যুবতী মাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ

নেশা করে নিজের আপন বয়স্কা মাকে জোরপূর্বক ধর্ষণ করা আমার নাম হাসান বয়স ৩৫। ছোটবেলায় আমার বাবা আমাকে আর আমার মাকে রেখে আরেক মহিলাকে নিয়ে পালিয়ে গেছে। সেই থেকে মা আমাকে পেলে বড় করেছে বাবা নেই বলে পড়ালেখা করা হয়নি।যখন যৌবনে পরি তখন এলাকার আজেবাজে ছেলেদের সাথে নেশা করা শুরু করলাম সারাদিন বন্ধুদের সাথে ভরপুর নেশা করে মোবাইলে বাজে বাজে ভিডিও দেখে নিজের কামনা মেটাতাম আমার মা আলেয়া বানু বয়স ৫০। মা ছোটবেলায় অনেক কষ্ট করে আমাকে বড় করেছে এজন্য মাকে আমি সবসময় পূজা করতাম।

কিন্তু পরক্ষনেই চিন্তা করলাম এটা কখনো সম্ভব নয় আপন মাকে কিভাবে ধর্ষণ করা যায়। যাই হোক আমি ঘুমিয়ে পড়লাম সে রাতে পরের দিন ঘুম থেকে একটু দেরি করে উঠলাম উঠে বাইরে গিয়ে একটা গাঞ্জা ধরালাম পুরো গাঞ্জার সিগারেটটা শেষ করে প্রস্রাব করার সময় যখন লুঙি উচু করি হঠাৎ পুকুরপাড়ে চোখ পড়তেই দেখলাম আমার মা পেটিকোট পড়ে অর্ধ উলঙ্গ অবস্থায় স্নান করছে। আমি তাড়াতাড়ি একটু সামনে এগিয়ে বট গাছের আড়াল থেকে মাকে দেখতে লাগলাম দেখে আমার মাথা পুরো পাগল হয়ে গেল।

দেখলাম আমার ৫০ বছর বয়স্কা জবরদস্তি যুবতী সধবা সতি মা আলেয়া বানুর বাহুভরা কামাসক্ত বগলের ডাবগা ডাবগা আখাস্থা দুধ দেখে আমার নুনুতো পুরাই দাড়ায়ে গেল। আমি মায়ের পুরা গোসল দেখলাম । মা গোসল শেষ করে ঘরে চলে গেল। আমি কিছুক্ষণ পর মায়ের পিছু পিছু ঘরের দরজার সামনে গিয়ে দেখলাম মা পেটিকোট বুকের উপর পর্যন্ত বেঁধে গামছা দিয়ে দুহাত উপর করে চুল ঝাড়ছে।

আমিতো মায়ের কামাসক্ত বগল দেখে আর থাকতে পারলাম না পিছন দিক দিয়ে মায়ের রুমে ঢুকে গেলাম আমার দিকে ফিরে বলল কিরে কিছু বলবি?

আমি দুহাত মায়ের বগলের ভিতর দিয়ে ছুঁয়ে মায়ের স্তনের নিচে চেপে জড়িয়ে ধরলাম। মা বলল কিরে তোর কি হয়েছে।আমি পুটকিতে আমার ধোন ঠেসে ধরে মায়ের গালে চুম্বন করে মাকে বললাম মা আজ তোকে অনেক আদর করতে ইচ্ছে করছে।

মা আমাকে বলল যে তোকে বিয়ে করিয়ে দিতে হবে তাহলে তো নিঃসঙ্গতা কমবে তুই বড় হয়ে গেছিস। আমি মাকে জড়িয়ে সামনে ঘুরিয়ে বললাম হ্যাঁ মা আমি আমি বিয়ে করবো কিন্তু সেটা তোমাকে মা বললো কি সব বাজে বকছিস আমিতো গর্ভধারিনী মা আর আপন মাকে বিয়ে করতে পারে? আমি মাকে জোরপূর্বক জড়িয়ে ধরে মায়ের ১ কেজি ওজনের দুধের বোটা মুখে পুরে জোরে জোরে চুষতে থাকলাম।মা আমাক বলল কি করছিস ছাড় আমাকে। আমি মাকে কোলে তুলে বিছানায় ফেলে দুইহাত উপুর করে টানটান অবস্থায় জোর করে ধরে মাকে বললাম কেন মা এই দুধ খেয়ে আমি বড় হইছি তাহলে এখন কেনে খেতে পারব না।

এই বলে মায়ের কামাসক্ত বগল কামড়ে ধরলাম মা আমাক এই ছেলে শয়তান, বেয়াদব ছাড় আমি তোর আপন মা। আমি ৫ মিনিট মায়ের বগলে জিভ দিয়ে চেটে মাকে বললাম আম্মু তোমার বগলের নোনা অম্রিত জল চেটে দাড়ায় আমার ১০ ইঞ্চি শক্ত আখাম্বা ধোন। লুঙ্গী খুলে মাকে ধোন দেখিয়ে বললাম। মা আমি তোকে বিয়ে করেই ছাড়ব। প্রয়োজনে তোকে জোরকরে তুলে নিয়ে গরভবতী ধর্ষণ করব তারপর পোয়াতি হয়ে গেলে এমনিই আমাক বিয়ে করতে বাদ্ধ হবি। মা আমাকে জোরে একটা থাপ্পড় মেরে বলল বেরিয়ে জা তুই আমার পেটে কিভাবে হইছিস। আমি প্রচন্ড রাগে ঘর থেকে বেরিয়ে গেলাম। বাজারে গিয়ে কবিরাজ বাবার কাছ থেকে ১৫ পিস যৌন উত্তেজক ট্যাবলেট ইয়াবা আর 25 গ্রাম গাঞ্জা কিনে জঙ্গলে গিয়ে এক গুহার ভিতরে ঢুকে একের পর এক ইয়াবা সেবন করতে থাকলা। সারাদিন নেশাকরে মোবাইলে সেই ছেলে তার নিজের মাকে ধরষন এর ভিডিও দেখলাম। রাত ১টার সময় বাড়ি ফিরে গেলাম।আমি সোজা মায়ের ঘরে ঢুকে দেখলাম মা আমার সাদা রঙের পাতলা হাতকাটা সেমিজ আর টিয়া কালারের পেটিকোট পরে দুই হাত উপরে শুয়ে আছে।

আমি মায়ের কামাসক্ত বগলের লোভ সামলাতে না পেরে মাকে ঘুমন্ত অবস্থায় মায়ের উপর ঝাপিয়ে পরলাম মায়ের দুধ জোর করে ধরে মায়ের গালে চুম্বন করে মায়ের কানে কানে বলতে লাগলাম আমার মত যুবক পরযাপ্ত নেশাকরে তোর মত ৫০ বছর বয়স্কা জবরদস্তি যুবতী সধবা সতি মাকে জোরপূর্বক ধর্ষণ করব।তারপর দুই দুধ ধরে জোরে টিপে চুষতে চুষতে মাঝে উঠে পরল আমার দিকে চোখ বড় বড় করে বলল কুত্তারবাচ্চা তুই কি ভাল হবি না।

আমি মায়ের মুখে থুথু মেরে মুখে মাখিয়ে বললাম খানকির মাগি দেখ আজ তোকে সারারাতভর চুদে তোর ভোদা ফাঠিয়ে তোকে হাসপাতালে ভর্তি করে দেই। মায়ের ঠোট দুইটা আমার মুখের ভেতর ঢুকিয়ে চুষতে থাকলাম আমার জিভ মায়ের জিভের সাথে লাগিয়ে লালা বিসর্জন দিতে লাগলাম।

এরপর কি মিষ্টি তরতাজা বগল এই বলে জিভ দিয়ে বগল চেটে কামড়ে মাকে কামে উত্তেজিত করতে থাকলাম। শালি এই ১৫ বছরতো কারে চোদা খেলিনা।আজ তোর নিজের সন্তান তোকে বিয়ে করে বউ বানাতে চায়,সংসার করতে চায়,তোকে প্রতি বছর পোয়াতি করতে চায় আর তুই কি না সুখ লাথি মারছিস। মাকে মোবাইলে মা ছেলের ধর্ষণের ভিডিওটি দেখার জন্য মোবাইল হাতে দিয়ে যাই। আমি বাইরে গিয়ে একটা গাঞ্জা ধরিয়ে টানতে থাকলাম। গাঞ্জা সেবন শেষে আমি রুমে এসে দেখি মা মনোযোগ দিয়ে ভিডিওটি দেখছে। আমি গিয়ে মায়ের পিঠের উপর শুইয়ে পিঠে চুম্বন খেয়ে বললাম আজ তোকে এভাবেই ৮ ঘন্টা একাদারসে লাগাতার একাই পালাক্রমে পশুর মতন ধর্ষণ করব। মা যেন আর থাকতে পারল না দুইহাত নিজে নিজেই উপর করে আমাক বগল দেখিয়ে বলল আমাকে তুই বাবা নষ্ট করিসনা। আমি জোর করে হাতদুটো উপরকরে টানটান করে ধরে বগলতলার পুকুরে আমার মুখ ডুবিয়ে দিলাম। বগলতলায় তেল ঢেলে দিয়ে আমার নুনু মাঝখানে রেখে হাতটেনে এনে নুনু দিয়ে ১৫ মিনিট বগল ধর্ষণ করলাম।

মাকে বললাম পর্যাপ্ত পরিমাণে যৌন উত্তেজক ট্যাবলেট ইয়াবা আর গাঁজা খেয়ে মাদকাসক্ত হয়ে তোর মতন মাকে জোর করে উলঙ্গ করে তোর বগল চেটে তোকে জোরপূর্বক সারারাত পশুর মতন ধর্ষণ করে গর্ভবতী করে দেওয়ার বয়স আমার আমি পরে মায়ের দুধ চুষে বগল চেটে মাকে বাজে বাজে কথা বলে উত্তক্ত করে মায়ের পুটকির ফুটায় এক ঠাপে পুরো ধোন ঢুকিয়ে সেমিজ বুক পর্যন্ত গুটিয়ে নিয়ে দুই বগলের হাতাকাটা মুঠি মেরে ধরে সেমিজ টেনে টেনে জোরে জোরে চুদতে লাগলাম। মাকে জোরপূর্বক বগল কামড়ে সারারাত পশুর মতন ধর্ষণ করে গর্ভবতী করে দিলাম মাকে বললাম যে মা তোকে কাল আমি শুধু বাবার কাছে নিয়ে তোকে দলিলে কেনে এক লক্ষ এক টাকা দেনমোহরে বিয়ে করে মা থেকে বউ বানিয়ে রাখবো।

এভাবে আমি নিজের আপন মাকে বিয়ে করে বউ বানিয়ে সুখে শান্তিতে সংসার করছি। আজ ৩ বছরে আমি ২ সন্তানের বাবা হইসি। বন্ধুরা অতঃপর তোমাদের একটা কথাই বলবো যে আসলে আমি মাকে বিয়ে করে বউ না নিজের মা হিসেবে ধর্ষণ করতে ভালোবাসি।

Post Views: 3

Tags: নেশাগ্রস্থ হয়ে আপন বয়স্কা যুবতী মাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ Choti Golpo, নেশাগ্রস্থ হয়ে আপন বয়স্কা যুবতী মাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ Story, নেশাগ্রস্থ হয়ে আপন বয়স্কা যুবতী মাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ Bangla Choti Kahini, নেশাগ্রস্থ হয়ে আপন বয়স্কা যুবতী মাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ Sex Golpo, নেশাগ্রস্থ হয়ে আপন বয়স্কা যুবতী মাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ চোদন কাহিনী, নেশাগ্রস্থ হয়ে আপন বয়স্কা যুবতী মাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ বাংলা চটি গল্প, নেশাগ্রস্থ হয়ে আপন বয়স্কা যুবতী মাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ Chodachudir golpo, নেশাগ্রস্থ হয়ে আপন বয়স্কা যুবতী মাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ Bengali Sex Stories, নেশাগ্রস্থ হয়ে আপন বয়স্কা যুবতী মাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ sex photos images video clips.

Leave a Comment