পরকীয়া প্রেমের রহস্য

আমার ভগ্নিপতি রাণাদা খূবই রসিক এবং মেয়ে পটাতে ওস্তাদ। সে তার বাড়াটা কত যে বৌয়েদের গুদে ঢুকিয়েছে, তার কোনও হিসাব নেই। তার স্ত্রী অর্থাৎ আমার জাড়তুতো দিদি রীমা ভাল করেই বুঝে নিয়েছিল তার বরকে কোনওভাবেই আটকানো যাবেনা, তাই বাধ্য হয়ে সে তাকে লক্ষ রাখা ছেড়ে দিয়েছিল। বাংলা চটি তালিকা

রীমাদিও খূব কামুকি, তাই সেও রাণাদার এই দুর্বলতার সুযোগ নিয়ে রাণাদার বন্ধুদের বা নিজের বান্ধবীদের বরের সামনে গুদ ফাঁক করতে আর দ্বিধা করত না। ওরা দুজনেই সেক্সটাকে একটা খেলা ভেবে নিয়ে ফুর্তি করতে লেগেছিল।

আমি ঐ সময় অন্য শহর থেকে কর্ম্মসুত্রে স্থানান্তরিত হয়ে নিজের পৈতৃক বাড়িতে ফিরে এসেছিলাম। আমার ঐ জাড়তুতো দিদি অর্থাৎ রীমাদি তার শয্যাশায়ী বাবা অর্থাৎ আমার জেটুর দেখাশুনা করার জন্য আমাদেরই বাড়ির লাগোয়া অংশে তার পৈতৃক বাড়িতেই তার স্বামীর সাথে বাস করত। ঐসময় আমারও বিবাহ হয়ে গেছিল, কিন্তু তখনও আমার বা দিদির কোনও সন্তান হয়নি, তাই আমি এবং আমার স্ত্রী রূপা স্বাচ্ছন্দেই জীবন কাটাচ্ছিলাম।

রাণাদা অনেকবারই আমায় পরকীয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিল, কিন্তু ইচ্ছে সত্বেও রূপার কোপের ভয়ে আমি ঐ লাইনে এগুতে সাহস করিনি।

যেহেতু রূপা রীমাদির মামার বাড়ির দিক থেকে দুর সম্পর্কের বোন হয়, তাই রাণাদা শালিকা এবং শালাজ দুই হিসাবেই রূপার সাথেও নানাভাবে ইয়ার্কি এবং কামুক ইঙ্গিত করত।

রাণাদার লাইনে এগুনোর জন্য আমি মনে মনে একটা ফন্দি আঁটলাম। আমি ভাবলাম কোনও ভাবে যদি রূপাকে রাজী করিয়ে রাণাদাকে দিয়ে একবার চুদিয়ে দিই, তাহলে তার মাথা থেকে সতীত্ব অক্ষুন্ন রাখার ভূতটাও নেমে যাবে, তার পরপুরুষের সামনে ন্যাংটো হওয়ার দ্বিধাও কেটে যাবে এবং আমি অন্য কোনও মেয়ে বা বৌকে চুদলে সে আর প্রতিবাদ করতেও পারবেনা।

এরই মধ্যে আমি এক দিন আড়াল থেকে রাণাদার যন্ত্রটাও দেখে ফেলেছিলাম। মালটা আমারটা থেকেও বেশ বড় এবং তার গঠনে প্রলোভিত হয়ে যে কোনও মেয়ে বা বৌ সেটা নিজের গুদের মধ্যে ঢোকানোর জন্য রাজী হয়ে যাবে! সেজন্যই রাণাদা নির্বিচারে এতগুলি বৌয়েদের গুদ মারতে পেরেছে।

আমি বুঝতেই পারলাম রাণাদা রূপাকে চুদলে দুজনেই খূব উপভোগ করবে। শুধু রাণাদার বাড়ায় ঠিক ভাবে কণ্ডোম পরিয়ে দিতে হবে, যাতে তার ঔরসে রূপার পেট না হয়ে যায়। আমি সুযোগের সন্ধানে রইলাম।

কয়েকদিন বাদেই সুযোগ পেলাম। রীমাদির এক বান্ধবীর বিয়ে, সে একলাই সেই বিয়েতে অংশগ্রহণ করবে এবং বান্ধবীর বাড়িতেই দুই রাত থাকবে। অর্থাৎ ঐ দুইরাত রাণাদা বাড়িতে একাই থাকছে। এই সুযোগে রাণাদাকে দিয়ে রূপাকে চুদিয়ে দিতে হবে। আমি সন্ধ্যেবেলায় দামী এবং সুগন্ধিত কণ্ডোমের একটা বড় প্যাকেট কিনে রাখলাম।

রাণাদা এত মাগীবাজ হলে কি হবে, একলা ঘুমাতে ভীষণ ভয় পায়। তাই রীমাদি বান্ধবীর বাড়ি চলে যাবার প্রথম রাতে রাণাদা আমার বাড়িতেই থাকতে চাইল। রাতে খাওয়া দাওয়া করার পর আমি রাণাদাকে ইচ্ছে করেই আমাদের সাথে একই বিছানায় শুইতে অনুরোধ করলাম।

রূপা সামান্য প্রতিবাদ করল ঠিকই, কিন্তু আমি তার কথাটা চেপে দিলাম। আমার খাটটা একটু ছোট, তাই তিনজন ঘুমালে একটু চাপাচাপি হয়ে যায়। অতএব এই চাপাচাপির সুযোগ নিয়েই রূপাকে উত্তেজিত করে দিয়ে রাণাদাকে তার উপর তুলে দিতে পারলেই কেল্লা ফতেহ!
আমি রূপাকে মাঝে শোওয়ালাম, রাণাদা ও আমি তার দুই পাশে শুইলাম। ঘুমানোর জন্য প্রতিদিনের মতই রূপা সমস্ত অন্তর্বাস খুলে রেখে শুধুমাত্র নাইটি পরেই ছিল। অর্থাৎ নাইটিটা তুললেই রূপার সব মালপত্তর বেরিয়ে আসবে।

তিনজনেই কিছুক্ষণ এটা সেটা গল্প করার পর আমি রূপাকে রাণাদার দিকে পাশ ফিরিয়ে দিলাম এবং তাকে চামচ আসনে চোদার জন্য পিছন দিক দিয়ে নাইটিটা উপরে তুলতে লাগলাম। রূপা রাণাদার উপস্থিতির জন্য চরম লজ্জায় ‘না না … প্লীজ আজ না …. রাণাদা রয়েছে …’ বলে হাতে ধরে নাইটি চেপে রাখছিল।

রূপার লজ্জা কাটাতেই হবে তাই আমি জোর করেই নাইটিটা তার কোমরের কাছে তুলে দিলাম। নাইট বাল্বের আলোয় রূপার ফর্সা পেলব এবং লোমহীন পাছা এবং দাবনাদুটি জ্বলজ্বল করে উঠল। রাণাদা শকুনির মত রূপার উন্মুক্ত পাছা ও দাবনার দিকে তাকিয়ে ছিল, যেন এখনই গিলে খাবে!

বাংলা চটি ডিভোর্সী বউর গুদে তলঠাপ

রাণাদার উপস্থিতিতেই আমি পিছন থেকে রূপার পোঁদ ফাঁক করে তার গুদের ভীতর আমার বাড়া পড়পড় করে ঢুকিয়ে দিলাম এবং নাইটির ভীতর হাত ঢুকিয়ে একটা মাই টিপতে টিপতে ঠাপাতে আরম্ভ করলাম। রূপা লজ্জা পাওয়া সত্বেও কিছুক্ষণের মধ্যেই যথেষ্ট কামোত্তেজিত হয়ে পড়ল।

রাণাদা এই দৃশ্য দেখে মুচকি হেসে বলল, “ভাই, নাইটিটা পুরোপরি তুলে বা খুলেই দাও না, তাহলে আমিও তোমার বৌয়ের পুরুষ্ট আমগুলি দেখতে পাই!” আমি সুযোগ বুঝে রূপা প্রতিবাদ করা সত্বেও নাইটিটা পুরো খুলে দিয়ে রাণাদার চোখের সামনেই তাকে সম্পূর্ণ বিবস্ত্র করে দিলাম।

নাইট বাল্বের নীল আলোয় রূপার উলঙ্গ শরীরটা জ্বলজ্বল করে উঠল। রাণাদা পাকা খেলোয়াড়, তাই সে তখনই রূপার একটা মাই হাতের মুঠোয় নিয়ে পকপক করে টিপতে লাগল এবং বলল, “ভাই জয়, আমি সত্যি বলছি, রীমার চেয়ে রূপার মাই অনেক বড় এবং পুরুষ্ট! তুমি খূবই ভাগ্যবান, তাই এমন ড্যাবকা এবং সুন্দরী বৌ পেয়েছো!”

হঠাৎ করে রাণাদার চোখের সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে যাবার ফলে রূপা লজ্জায় ছটফট করে উঠল, তবে পিছন থেকে তার গুদে আমার বাড়া গুঁজে থাকার এবং দুটো পুরুষের বলিষ্ঠ হাতের মুঠোয় তার মাইদুটো বন্দি হয়ে থাকার ফলে সে কোনভাবেই আমাদের বাঁধন ছাড়াতেও পারছিল না।

এই সুযোগে রাণাদা লুঙ্গি নামিয়ে সম্পূর্ণ উলঙ্গ হয়ে রূপাকে সামনে থেকে জড়িয়ে ধরল এবং তার গালে ও ঠোঁটে পরপর চুমু খেতে লাগল। রাণাদার লোমষ বুকের সাথে রূপার মাইদুটো চেপে গেছিল এবং তার ৮” লম্বা, মোটা, ঘন কালো বালে ঘেরা, ঢাকা গোটানো লকলক করতে থাকা শক্ত ডাণ্ডাটা রূপার তলপেটের তলার দিকে ধাক্কা মারছিল।

আমি রূপার একটা হাত রাণাদার বাড়ার উপর রেখে দিয়ে মুচকি হেসে বললাম, “রূপা, তুমি যেমন আমার জিনিষটা হাতে নিয়ে চটকাও, ঠিক তেমনই রাণাদার জিনিষটাও একটু ধরে চটকে দাও না! আহা, রীমাদির অনুপস্থিতিতে আমাদের চোদাচুদি দেখে রাণাদা বেচারা কত কষ্ট পাচ্ছে! ওর আর আমারটা একই রকম এবং আমি তোমার সাথে যেটা করতে পারি, সুযোগ দিলে রাণাদাও তোমার সাথে সেটা করতে পারে!”

প্রথমে বেশ ইতস্তত করলেও অবশেষে রূপা রাণাদার ডাণ্ডা ধরে চটকাতে লাগল। রূপা লাজুক গলায় বলল, “এই, তোমারটা আর রাণাদারটা এক নয়, গো! রাণাদার জিনিষটা তোমার থেকে বেশী লম্বা এবং বেশী মোটা! রীমাদিকে রোজ ভালই চাপ নিতে হয়!”

প্রত্যুত্তরে রাণাদা হেসে বলল, “রূপা, প্রথম দিকে ব্যাথা লাগলেও রীমা এখন কিন্তু আমার এইটা উপভোগ করে খূবই মজা পায়। তুমিও এটা একবার ব্যাবহার করে দেখোই না, আমি বলছি তুমিও খূবই মজা পাবে এবং তাতে তোমার বরও কোনো আপত্তিই করবেনা!”

“ধ্যাৎ, আপনি না ভীষণ অসভ্য! কি বাজে বাজে কথা বলছেন!” এই বলে রূপা লজ্জায় রাণাদার বুকে মুখ লুকালো।

পিছন থেকে গুদের ভীতর বরের বাড়ার গুঁতো এবং সামনে থেকে নন্দাইয়ের কাঠের মত শক্ত বাড়ার চাপে আমার রক্ষণশীলা বৌ খূবই কামোত্তেজিত হয়ে পড়ছিল এবং সে নিজেও রাণাদাকে আষ্টে পিষ্টে জড়িয়ে ধরে তার গালে এবং ঠোটে চুমু খেতে লাগল। রাণাদা মুচকি হেসে বলল, “জয়, তোমার হয়ে গেলে আমাকেও একটা কণ্ডোম দিও! আমিও ত একটু আমার রূপসী শালিকার মধু চেখে দেখি!”

আমি জানতাম লোহা গরম হলেই পেটাতে হবে, তাই আমি এই সুযোগেরই অপেক্ষা করছিলাম। রূপার প্রায় জল খসবে এমন সময় আমি তার গুদ থেকে বাড়া টেনে বার করে নিয়ে রাণাদার হাতে একটা চকোলেট কণ্ডোম দিয়ে বললাম, “রাণাদা, আমার চোদার পরে পরেই তোমার চোদন খেলে রূপা ক্লান্ত হয়ে পড়তে পারে এবং তখন সে তোমার সাথে প্রথম মিলনের সুখটা সঠিক ভাবে উপভোগ করতে পারবেনা। আমি ত রোজ রাতেই রূপাকে চুদছি, তাই আজ তুমিই রূপাকে চুদে দাও!”

রাণাদা খাপ ছিঁড়ে কণ্ডোম বের করে রূপাকে দেখিয়ে মাদক সুরে বলল, “রূপা, এতক্ষণ ধরে ত আমার জিনিষটা চটকাচ্ছো! এখন তুমিই এটা পরিয়ে দেবে, নাকি আমায় নিজেই পরতে হবে?”

রূপা কোনও কথা না বলে চুপ করে শুয়ে থাকল। যদিও সে তার পা দুটো ফাঁক করেই রেখে ছিল, যার ফলে তার হাল্কা নরম বালে ঘেরা রসালো গুদের কোওয়াদুটি ভালভাবেই দেখা যাচ্ছিল। আসলে যাকে বলে ‘পেটে ক্ষিদে মুখে লাজ’, রূপার সেই অবস্থাই হয়েছিল।

সেজন্যই আমি রূপা জল খসানোর ঠিক আগেই তার গুদ থেকে বাড়া টেনে বের করে নিয়েছিলাম, যাতে তার শরীরে কামের আগুন দাউদাউ করে জ্বলতে থাকে, এবং মুখে বললেও রাণাদার বাড়া গুদে নেবার সময় সে শারীরিক ভাবে কোনও প্রতিবাদ না করতে পারে।

রাণাদা নিজেই নিজের বাড়ায় কণ্ডোম পরে নিল। কণ্ডোম পরার পরে বাড়াটা খয়েরী রংয়ের মনে হচ্ছিল এবং সেখান থেকে চকোলেটের মিষ্টি গন্ধ বের হচ্ছিল। মাইরি বলছি, রাণাদার বাড়াটা কি বিশাল! আমারটা ত ঐটার সামনে চুনোপুঁটি!

এই বিশাল জিনিষটা রাণাদা এখন আমার বৌয়ের গুদে ঢোকাবে! যদিও বিগত প্রায় দুই বছর ধরে রূপা আমার জিনিষটা নিচ্ছে! কিন্তু ভয় হচ্ছিল, সে রাণাদার গোটা জিনিষটা নিতে পারবে ত? তার ব্যাথা লাগবেনা ত?

অবশেষে সেই সময়টা এসে গেল যেটার জন্য আমি দীর্ঘদিন ধরে প্রতীক্ষা করছিলাম। রাণাদা আমার চোখের সামনেই আমার বৌয়ের উপর উঠে পড়ল। রূপা অস্ফুট স্বরে গোঙ্গাতে লাগল, “না না রাণাদা, প্লীজ, আমায় ছেড়ে দিন! আমার সতীত্ব নষ্ট করবেন না!” অথচ রূপা কি্ন্তু শারীরিক ভাবে তেমন কোনও প্রতিবাদ করল না, বরন তার পা দুটো ছড়িয়ে রেখেই রাণাদাকে আষ্টে পিষ্টে জড়িয়ে ধরল।

তখনই খাটে একটা মৃদু কম্পন হল। রূপার মুখ থেকে “ওরে বাবা রে!” বলে অস্ফুট শব্দ বেরিয়ে এল। রানাদার বাড়ার কিছু অংশ রূপার গুদে ঢুকে গেছিল।

পুনরায় খাট কেঁপে উঠল। রূপার মুখ থেকে “উউফ ….. আর পারছিনা …. ব্যাথা লাগছে!” বলে গোঙ্গানি শোনা গেল। আমি রাণাদার পেটের তলা দিয়ে রূপার গুদে হাত দিলাম। রাণাদার বিশাল বাড়ার গোটাটাই রূপার গুদে ঢুকে গেছিল, সেজন্য আমি শুধুমাত্র বাড়ার গোড়া এবং ঘন বালে ঘেরা বিচিদুটোরই স্পর্শ পেলাম।

আমার মনোকামনা পূর্ণ হয়েছিল! আমার সতী সাবিত্রী বৌকে আমারই চোখের সামনে আমারই ভগ্নিপতি চুদছিল! সত্যি বলছি, এই অপরূপ দৃশ্য দেখে আমার মন আনন্দে ভরে গেল, কারণ এই ঘটনার ফলে আমিও পরকীয়া প্রেমের অনুমতি হাসিল করে ফেলেছিলাম।

এইবার খাটে নিশ্চিত লয়ে একটানা কম্পন আরম্ভ হল। রাণাদা রূপাকে ঠাপাতে আরম্ভ করেছে! লক্ষ করলাম, রূপার দাবনা, পাছা এবং কোমরের পেশীতে টান হচ্ছে। তার মানে? না না, ভয়ের কিছুই নয়! আসলে রূপা রাণাদার ঠাপের তালের সাথে তাল মিলিয়ে তলঠাপ দিচ্ছে! অর্থাৎ আমার বৌ আমার ভগ্নিপতির ঠাপ উপভোগ করছে!

আমি খাটে বসে উপরের দিকে তাকালাম। রাণাদা বাম হাতে রূপাকে জড়িয়ে ধরে ডান হাতের আঙ্গুলগুলো রূপার বাম হাতের আঙ্গুলের সাথে পেঁচিয়ে রেখেছে। রূপার টুসটুসে মাইদুটি রাণাদার লোমষ বুকের তলায় চাপা পড়ে আছে।

রূপার মুখে আমি কোনও রকমের অস্বস্তি বা বিরক্তির ভাব দেখিনি, তাই বুঝেই নিলাম রূপা মানসিক ভাবেও রাণাদার সাথে যৌনক্রীড়ায় মেতে উঠছে। রূপা প্রতিটি ঠাপের সাথে মৃদু সীৎকার দিচ্ছিল এবং তালে তালে তলঠাপ মেরে রাণাদার বিকট বাড়াটা নিজের গুদের মধ্যে বারবার টেনে নিচ্ছিল।

রাণাদা রূপার ঠোঁটে ও গালে পরপর চুমু খেয়েই চলেছিল। প্রত্যুত্তরে রূপাও রাণাদার গালে চকচক করে চুমু দিয়েই যাচ্ছিল। কিছুক্ষণ বাদে রূপা রাণাদার কানে ফিসফিস করে কি যেন একটা বলল এবং বাম হাতের বাঁধন ঢিলে করে দিল। রাণাদা রূপার হাত ছেড়ে দিয়ে তার বাম মাই ধরে কচলাতে আরম্ভ করল। আসলে রূপা আমার কাছে চোদনের সময় মাই টেপাতে অভ্যস্ত হয়ে উঠছিল, তাই সে রাণাদার কানে কানে হয়ত মাই টেপারই অনুরোধই করেছিল।

রাণাদা রূপাকে ঠাপাতে ঠাপতে বলল, “ভাই জয়, আমি ত অনেক মেয়ে বা বৌকে চুদেছি, তবে আজ তোমার বৌকে চুদে একটা অন্যই আনন্দ পেয়েছি। বিশ্বাস করো, আমি রীমাকে চুদে কোনওদিন এত আনন্দ পাইনি, যা আজ পাচ্ছি! রূপার গুদের ভীতরটা মাখনের মত নরম। সেখান থেকে প্রচুর পরিমাণে যৌনরস নিসৃত হচ্ছে! তাই রূপা প্রথমবারেই আমার গোটা বাড়া ঢুকিয়ে নিতে সফল হয়েছে! রূপা একটু অভ্যস্ত হয়ে গেলে এবং আমার কাছে তার লজ্জা পুরোপুরি কেটে গেলে একসময় আমি তার গুদে মুখ দিয়ে মধু খাবো!”

রাণাদার মুখে নিজের প্রশংসা শুনে রূপা ভীতর ভীতর খূব আনন্দ পেয়েছিল, তাই সে মুখে প্রকাশ না করলেও রাণাদাকে দু হাত দিয়ে জড়িয়ে ধরে তার ঠোঁট চুষতে এবং পাছা তুলে তুলে জোরে জোরে তলঠাপ দিতে লাগল।

আমি বুঝতেই পেরেছিলাম রাণাদা মাগী পটাতে পুরো ওস্তাদ, সে রূপাকে গ্যাস খাইয়ে বোমা মারছে। কারণ রীমাদি, অর্থাৎ আমার জাড়তুতো দিদি রূপার চেয়ে অনেক বেশী সুন্দরী, সেক্সি ও স্মার্ট! যদিও পরের বৌ নিজের বৌয়ের চেয়ে সবসময়েই বেশী সুন্দরী হয়, এবং সেজন্যই যুগ যুগ ধরে পরকীয়া প্রেমের রীতি বজায় আছে। তাই আমার চোখে রীমাদিকে এবং রাণাদার চোখে রূপাকে বেশী সুন্দর লাগছে!
তাহলে আর কি? বৌ পাল্টাপাল্টি করে নিলেই ত হয়! তাহলে ঘরের ব্যাপার ঘরেই রাখা যেতে পারে! রূপা আর রাণাদা ত শালী ভগ্নিপতি ছাড়াও শালাজ নন্দাই, তাই তাদের ত কোনও অসুবিধাই নেই! তবে রীমাদি ত আমার জাড়তুতো দিদি! সে কি আদ্যৌ তার ছোট ভাইয়ের সামনে গুদ ফাঁক করতে রাজী হবে? আমিই বা তাকে কি ভাবে প্রস্তাব দেবো?

এদিকে রাণাদা রূপার মাই টিপতে টিপতে তাকে একটানা প্রায় পঁচিশ মিনিট ঠাপ দিল! রূপাও রাণাদার সাথে একটানা যুদ্ধ চালিয়ে গেল! যদিও এর মধ্যে সে বেশ কয়েকবার জল খসিয়েছিল। এরপর রাণাদা রূপাকে পরপর বেশ কয়েকটা রামগাদন দিতে লাগল। আমি রাণাদার চোখ মুখের অভিব্যাক্তি দেখে বুঝতেই পারলাম সে এইবার মাল খালাস করতে চলেছে।

রাণাদা ছিড়িক ছিড়িক করে কণ্ডোমের ভীতর প্রচুর বীর্য ফেলল এবং একটা দীর্ঘশ্বাস নিল। সে বাড়াটা রূপার গুদ থেকে বের করার পর নিজেই কণ্ডোমটা খুলে ফেলল। আমি লক্ষ করলাম রাণাদা প্রচুর বীর্য ঢেলেছে, আমার চেয়েও অনেক বেশী!

রূপা কিন্তু একই ভাবে চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে রইল। রাণাদা রূপার গুদ টিপে বলল, “রূপা, আমার সাথে খেলা করতে তোমার কেমন লাগল, বলো? আশাকরি তুমি খূবই মজা পেয়েছো! আমিও খূবই মজা পেয়েছি, গো!”

রূপা কয়েক মুহুর্ত চুপ থেকে তারপর হঠাৎই কান্নায় ফুঁপিয়ে উঠে বলল, “রাণাদা, আমায় নষ্ট করে দিলেন ত? আমার সতীত্ব আর অক্ষুন্ন থাকল না। আমার ইজ্জত লুট হয়ে গেলো! বরের সামনেই আমি ধর্ষিতা হয়ে গেলাম, অপবিত্র হয়ে গেলাম! ছিঃ ছিঃ ছিঃ, আবেগের বশে আমি এটা কি করলাম!”

হঠাৎ করে পরিবেষ পাল্টে যেতে আমি যেন একটু ভ্যাবাচ্যাকা হয়ে গেলাম। রূপার চোখ দিয়ে তখন টপটপ করে জল পড়ছে, এবং রূপা কেঁদেই চলেছে! তবে রাণাদা তুখোড় লোক, সে এমন পরিস্থিতি সামলাতে খূব ভালই জানে।

শেষে রাণাদা নিজেই পরিস্থিতি সামাল দেবার জন্য রূপার মাথায় হাত বুলিয়ে বলল, “শোনো রূপা, তুমি নিজেকে নষ্ট ভাবছ কেন? ভেবে দেখো, ফুলসজ্জার দিনই কিন্তু তোমার সতীত্ব নষ্ট হয়ে গেছে এবং তুমি অপবিত্র হয়ে গেছো! এখন কোনও কারণে তুমি যদি জয়কে ডিভোর্স দিয়ে অন্য ছেলের সাথে বিয়ে করো, তাহলে সেটা কিন্তু তোমার দ্বিতীয় বিয়ে হিসাবেই গন্য হবে।

ঈশ্বর কোনও ভেদাভেদ না করেই মানুষকে পৃথিবী তে পাঠিয়েছেন। কোনও মেয়ের যৌনাঙ্গে ঢোকার জন্য কোনও নির্দিষ্ট পুরুষের যৌনাঙ্গ হয়না। এই নিয়ম আমাদের সমাজ মানে মানুষই তৈরী করেছে, যে একটি মেয়ের বিয়ের পরই শুধুমাত্র বরের সামনেই ন্যাংটো হবার অধিকার, যার মূল উদ্দেশ্য হল জন্ম নিয়ন্ত্রণ।

তোমার ইজ্জতই বা কি ভাবে লুঠ হল, বলতে পারো? বাহিরের কোনও লোকের সামনে পয়সার বিনিময়ে ত তুমি পা ফাঁক করনি, নিজের বাড়িতে, নিজের বরের সামনেই নিজেরই ভগ্নিপতির বা নন্দাইয়ের সাথে শুধু একটু আনন্দ করেছো! এটা কোনও পাপ নয়, অপরাধও নয়!
তুমি নিজেকে ধর্ষিতা বলছই বা কেন? মেয়ের ইচ্ছার বিরুদ্ধে চুদলে সেটা ধর্ষণ বলা হয়। তুমি সত্যি করে বলো ত, এই খেলা খেলতে তোমার কি একটুও ইচ্ছে ছিলনা? তুমি যখন আমার ধন চটকাচ্ছিলে, তখন কি তোমার মধ্যে মিলনের একটুও বাসনা জাগেনি? আমি যখন তোমায় ঠাপাচ্ছিলাম, তখন তুমি স্বেচ্ছায় তলঠাপ দাওনি? তুমি মাই টেপার জন্য আমার কানে ফিসফিস করে অনুরোধ করনি? তুমি আবেগের বসে আমার ঠোঁটে চুমু খাওনি? আমি তোমায় ঠাপানোর সময় বেশ কয়েকবার তোমার গুদের জল খসেনি?

শোনো রূপা, বিয়ে যখন করেছো তখন চোদাচুদিও করেছো। কে কি মনে করবে, শুধু এই ভেবে সারাজীবন একই খুঁটির সাথে নিজেকে বেঁধে রেখো না। অন্য মাঠেরও ঘাস খেয়ে জীবনটাকে উপভোগ করো! এটা কোনও পাপ নয়, অপরাধও নয়! সব চিন্তা ছেড়ে দিয়ে এবার একটু মুচকি হাসো ত, দেখি!”

রাণাদার সুদীর্ঘ বক্তৃতায় চিড়ে ভিজে পুরোটাই নরম হয়ে গেল। রূপার মুখে কান্নার বদলে হাসি ফুটল এবং চোখের জলটাও শুকিয়ে গেল। রূপা উলঙ্গ থেকেই পুনরায় রাণাদাকে জড়িয়ে ধরল যার ফলে তার মাইদুটো রাণাদার বুকের সাথে আবার চেপে গেল। রূপা নিজে থেকেই রাণাদার গালে, ঠোঁটে ও লোমষ বুকে পরপর চুমু খেতে লাগল। রাণাদা রূপার একটা হাত ধরে নিজের ঠাটিয়ে থাকা ছাল গোটানো বাড়ার উপর রাখল এবং রূপা সেটা ধরে খেঁচতে লাগল।

সত্যি বলছি, এই দৃশ্য দেখে আমারও মুখে হাসি ফুটল। আমিও চিন্তামুক্ত হলাম! আমারও পরকীয়া প্রেমে আর কোনও বাধা রইল না! সাধেই কি বলেছিলাম রাণাদা মাগী পটাতে ওস্তাদ!

রূপা মুচকি হেসে লাজুক স্বরে বলল, “রাণাদা, আমিও খূব মজা পেয়েছি! আমি প্রথমে ত কামোন্মদনায় সব কিছু করে গেছি। হয়ে যাবার পর লোকলজ্জার ভয়ে ভীষণ দুশ্চিন্তায় পড়ে গেছিলাম। আপনি আমার দুশ্চিন্তা কাটিয়ে দিয়েছেন।” তারপর আমার দিকে ঘুরে ইয়র্কি করে বলল, “এই, তোমার চোখের সামনে তোমারই ভগ্নিপতি তোমারই একমাত্র কচি বৌকে উলঙ্গ করে …. লাগিয়ে দিল, আর তুমি চুপ করে বসে দেখলে! কোনও প্রতিবাদও করলে না! এই অপরাধে আজ তোমার শাস্তি পেতেই হবে! আজ তুমি আমায় আর …. লাগাতে পারবে না! আজ সারারাত নিজেই নিজেরটা ধরে নাড়াতে থাকো!”

বাংলা চটি কাকি আর বৌদির গুদের আগুন

আমিও মনে মনে ভাবলাম এতক্ষণ ধরে রাণাদার ঐ মুষকো বাড়ার ঠাপ খাওয়ার ফলে রূপার গুদে যথেষ্টই চাপ পড়ে থাকবে। তাই আজকের রাতে আমার কামাই করাটাই উচিৎ হবে। তাছাড়া রূপা রাণাদার কথায় প্রভাবিত হয়ে তার আকর্ষণে তাকে জড়িয়ে ধরে শুয়ে আছে। অতএব তাকে চুদে রাণাদার দিক থেকে তার মনোযোগ সরিয়ে দেওয়াটা কখনই উচিৎ হবে না।

আমরা তিনজনে ন্যাংটো হয়েই ছিলাম। রাণাদা এবং রূপা জড়াজড়ি করে থাকার ফলে খাটেও যথেষ্ট জায়গা হয়ে গেছিল। রাণাদা পাকা খেলোওয়াড়, তাই সে সেইরাতে পুনরায় চোদার জন্য জোরাজুরি না করে রূপাকে সামলে নেবার সময় দিল। তবে রাণাদা রূপার মাইগুলো হাতের মুঠোয় ধরে রাখল এবং রূপা রাণাদার মোটামুটি নেতিয়ে থাকা কালো কলাটা ধরে ঘুমিয়ে পড়ল।

ভোরের আলো ফোটার আগেই রূপা ঘুম থেকে উঠে নাইটিটা পরে ফেলল। সে দিনের আলোয় রাণাদার সামনে ন্যাংটো হয়ে থাকতে অস্বস্তি বোধ করছিল। রাণাদাও অবশ্য রূপাকে ন্যাংটো থাকার জন্য কোনও জোরাজুরি করেনি। আসলে সে রূপার শরীরে নিজে থেকেই কামের আগুন জ্বলে ওঠার অপেক্ষা করছিল।

দিনের আলোয় রূপা কিন্তু আমার বা রাণাদার দিকে তাকাতেও লজ্জা পাচ্ছিল। পরের দিনটা ছিল রবিবার, তাই রাণাদা এবং আমার দুজনেরই ছুটির দিন। রাণাদা একটা বিশেষ দরকারে বাড়ি থেকে বেরুলো। বেরুনোর সময় আমি রূপার অনুপস্থিতিতে রাণাদাকে বললাম, “রাণাদা, আজ ত ছুটির দিন, তাই রূপাকে দুপুরেও একপ্রস্থ …. দিও!”

রাণাদা হেসে বলল, “অবশ্যই! আমি দুপুরের আগেই বাড়ি ফিরে আসছি! তারপর রূপাকে আবার চুটিয়ে …. লাগাবো!”

মধ্যাহ্ন ভোজনের আগেই রাণাদা বাড়ি ফিরে এল। মধ্যাহ্ন ভোজন করার পর আমরা তিনজনেই বিছানায় শুতে গেলাম এবং রূপাকে আমাদের মাঝেই শোওয়ালাম। রাণাদা রূপার নাইটি ধরে টানাটানি করতেই রূপা বাধা দিয়ে বলল, “না না রাণাদা, দিনের বেলায় নয়! দিনের আলোয় আপনার সাথে ….? না না, আমার ভীষণ লজ্জা করছে!”

রূপা নাইটির ভীতরে ব্রা এবং প্যান্টি পরে ছিল। ব্রা পরার ফলে রূপার মাইয়ের খাঁজ খূবই সুস্পষ্ট হয়ে ছিল। রাণাদা নাইটির উপরের খোলা অংশ দিয়ে রূপার ক্লীভেজের মধ্যে নাক ঢুকিয়ে ঘামের গন্ধ শুঁকে বলল, “দিনের বেলা, ত কি হয়েছে? আরে দিনের আলোয় ত আরো বেশী মজা লাগবে! আমরা দুজনেই দুজনের জিনিষগুলো ভাল করে দেখতে পারবো! আচ্ছা ঠিক আছে, তুমি ত ব্রা এবং প্যান্টি পরেই আছো! তাই নাইটিটা অন্ততঃ খুলতে দাও!”

এই বলে প্রায় জোর করেই রাণাদা রূপার শরীর থেকে নাইটিটা খুলে দিল। যদিও গতরাত্রেই রূপা রাণাদার চোদন খেয়েছিল, তাসত্বেও দিনের আলোয় তার সামনে হঠাৎ করে শুধু অন্তর্বাস পরে থাকার জন্য রূপা লজ্জায় কুঁকড়ে গেলো। এবং দুই হাত দিয়ে নিজের প্যান্টি এবং ব্রা লুকানোর চেষ্টা করতে লাগল।

রূপার গায়ের রং খূবই ফর্সা, তাই তার মাইয়ের উন্মুক্ত অংশ, পেট, পিঠ ও পেলব লোমহীন দাবনাদুটি দিনের আলোয় জ্বলজ্বল করছিল। রূপার ফিগারটা খূব সুন্দর, তাই অন্তর্বাস পরা অবস্থায় তাকে খূবই সেক্সি লাগছিল।

রাণাদা নিজের লুঙ্গি খুলে দিয়ে, তার ঠাটিয়ে ওঠা কালো বাড়া বের করে রূপার একটা হাত টেনে বাড়ার উপর দিয়ে বলল, “রূপা এই পোষাকে তোমায় ত কোনও ফ্যাশান মডেল মনে হচ্ছে, গো! প্লীজ, তোমার শরীরের ভাঁজ এবং খাঁজগুলি একবার আমায় ভাল করে দেখতে দাও! তবে তার আগে আমার ডাণ্ডাটা একটু চুষে দাও না, যেমন ভাবে তুমি তোমার বরের ললীপপ চোষো!”

রূপা রাণাদার বাড়া মুখে নিয়ে চুষতে খূবই ইতস্তত করছিল। শেষে রাণাদা নিজেই নিজের বাড়ার ছাল ছাড়ানো ডগটা রূপার ঠোঁটে চেপে ধরল। রূপা বাধ্য হয়ে রাণাদার বাড়া মুখে ঢুকিয়ে নিয়ে চূষতে আরম্ভ করল।

রাণাদার বাড়া চোষা অত সহজ নাকি? মোটেও না! আমিও সেদিনই প্রথমবার দিনের আলোয় কাছ থেকে রাণাদার ঠাটিয়ে থাকা বাড়া দেখলাম! এই বিশাল জিনিষটি যে কত মহিলার গুদে ঢুকে লাফালাফি করেছে, তার হিসাব নেই! এটা এতই বড়, যে এই খুঁটিতে একটা আস্ত গরুও বেঁধে রাখা যায়! রূপার মুখে রাণাদার গোটা বাড়া ত দুরের কথা, অর্ধেকটাও ঢুকছিলনা! তাতেও সে বেচারী হাতের মুঠোয় বাড়া ধরে চকচক করে চুষছিল এবং রাণাদা তার মাথায় হাত বুলাচ্ছিল।

রাণাদা মাথায় হাত বুলাতে বুলাতে একসময় রূপার পিঠের দিকে হাত বাড়িয়ে ব্রেসিয়ারের আংটা খুলে দিল এবং স্ট্র্যাপ দুটো কাঁধ থেকে নামিয়ে দিল। রূপার পাকা হিমসাগর আমের মত ৩৪ সাইজের সুগঠিত ফর্সা ছুঁচালো মাইদুটো উন্মুক্ত হয়ে গেলো। রূপা “ধ্যাৎ, এটা কি করলেন” বলে একহাতে মাইদুটো ঢাকা দেবার অসফল চেষ্টা করতে লাগল।

রাণাদা রূপার মাইদুটো চটকে দিয়ে বলল, “তোমার এত সুন্দর জিনিষগুলো আড়াল করছো কেন, ডার্লিং? তোমার বরকে ত দিনের পর দিন দেখিয়েছো! এবার আমাকেও একটু দেখতে দাও!”

রাণাদা রূপার মাইয়ের খাঁজে নিজের ৮” বাড়া রেখে তার উপরে দুই দিক থেকে মাইদুটো চেপে দিয়ে ঘষতে লাগল। রাণাদার বাড়াটা এতই লম্বা, যে মাইয়ের খাঁজে দেবার পরেও তার ডগাটা রূপার ঠোঁটে ঠেকছিল এবং রূপা ডগাটা চাটছিল।

রাণাদা রূপার মাইদুটো দুহাতে ধরে তাকে উপরে তুলে বিছানার ধারে পা ভাঁজ করে শুইয়ে দিল এবং তার প্যান্টিতে টান দিল। রূপা লজ্জায় ছটফট করে বলল, “না না রাণাদা, প্লীজ, দিনের আলোয় নয়! আমার ভীষণ লজ্জা লাগছে! প্লীজ, প্যান্টি নামাবেন না! রাতের অন্ধকারে যা করার করবেন!”

রাণাদা রূপার প্যন্টিটা আস্তে আস্তে তলার দিকে নামাতে নামাতে বলল, “রূপা, তোমার সবকিছুই ত উন্মুক্ত হয়ে আছে! শুধু আসল যায়গাটাই বা আমার চোখের আড়ালে কেন রাখবে? এই দৃশ্য ত রাতের অন্ধকারে ভাল করে দেখাই যাবেনা, তাই এই ক্ষুধার্ত মানুষটিকে এখনই তোমার শরীরের সমস্ত সৌন্দর্য দেখার সুযোগ দাও, জান!”

না, রূপা আর তার লজ্জা ঢেকে রাখতে পারেনি। আমার একটিমাত্র বৌকে তার স্বামীর সামনেই, তার ভগ্নিপতি প্যান্টি খুলে দিয়ে পুরো বেআব্রু করে দিল! দিনের আলোয় হাল্কা নরম বালে ঢাকা রূপার গোলাপি গুদ দেখে কামার্ত রাণাদার চোখ হিংস্র বাঘের মত জ্বলজ্বল করে উঠল।

রাণাদা রূপার গুদের চেরায় চুমু খেয়ে বলল, “আমার শালাবাবুর কর্ম্মস্থলটি ভারী সুন্দর!! এক কথায় অসাধারণ! আমি কোনও দিন স্বপ্নেও ভাবিনি তুমি পোষাকের ভীতর এমন ঐতিহ্য বহন করে চলেছো! তোমার গুদের মাদক গন্ধে আমার মনটা ছটফট করে উঠছে। আমি একটু তোমার যৌন মধু খাচ্ছি!”

এই বলে রাণাদা হাঁটুর ভরে দাঁড়িয়ে রূপার গুদের ভীতর জীভ ঢুকিয়ে দিয়ে চকচক করে যৌনরস খেতে লাগল। রূপা কামের তাড়ণায় চোখ বুঝিয়ে কাটা মোরগের মত ছটফট করতে থাকল। রূপার কামার্ত সীৎকারে “আঃহ … উঃহ … রাণাদা … কি করছেন … মরে গেলাম!” ঘর গমগম করে উঠল। এই দৃশ্য দেখে আমিও মনে মনে খূবই আনন্দ পাচ্ছিলাম।

কিছুক্ষণ বাদে রাণাদা মেঝের উপর রূপার দুই পায়ের মাঝে দাঁড়িয়ে তার একটা পা নিজের কাঁধের উপর তুলে নিল। আমি রাণাদার হাতে আবার একটা কণ্ডোম এগিয়ে দিলাম। রাণাদা নিজেই কণ্ডোম পরে নিয়ে রূপার গুদের চেরায় তার ফুঁসতে থাকা বাড়ার ডগ ঠেকিয়ে মারল এক পেল্লাই চাপ! রূপা “ওরে বাবা রে … মরে গেলাম” বলে চেঁচিয়ে উঠল। এক ঠাপেই রাণাদার গোটা ৮” বাড়াটা আমার বৌয়ের কচি গুদে পড়পড় করে ঢুকে গেছিল! বাংলা চটি তালিকা

রাণাদা প্রথমে আস্তে এবং একটু পরে বেশ জোরেই ঠাপাতে আরম্ভ করল। রূপার কোমরের পেশীতেও টান পড়ল, অর্থাৎ এত লজ্জা দেখানোর পরেও সে তলঠাপ দিয়ে রাণাদাকে অভ্যর্থনা জানালো।

আর আমি? আমি নীরব দর্শকের মত পাসে বসে নিজের বৌকে ভগ্নিপতির কাছে ঠ্যাং ফাঁক করে চুদতে দেখছিলাম! রাণাদা আমার করণীয় কাজটাই করছিল! রাণাদা কে দিয়ে নিজের বৌকে চোদাতে পেরে আমি মনে মনে খূবই গর্বিত বোধ করছিলাম। আমার পক্ষেও পরকীয়া প্রেমের সব বাধা মিটে গেল! আমিও যেন পরোক্ষ ভাবে রূপার কাছ থেকে পরকীয়া প্রেম করার অনুমোদন পেয়ে গেছিলাম। তাহলে কে হবে আমার প্রথম পরকীয়া প্রেমের নায়িকা? দেখাই যাক!

রাণাদা রূপাকে প্রবল জোরে ঠাপাচ্ছিল। তবে রাণাদার বাড়াটা খূবই মসৃণ ভাবে রূপার গুদে আসা যাওয়া করছিল। এবারেও রাণাদা রূপাকে প্রায় পঁচিশ মিনিট ধরে ঠাপালো, তারপর রূপার অনুরোধেই তার গুদের ভীতর মাল খালাস করে দিল।

রাণাদা রূপার গুদ থেকে বাড়া বের করার পর নিজেই কণ্ডোম খুলে আমার হাতে দিয়ে মুচকি হেসে বলল, “জয়, দেখো ত, যথেষ্ট মাল ঢালতে পেরেছি কিনা!” আমি দেখলাম কণ্ডোমের সামনের সরু অংশ ছাড়িয়েও বেশ কিছুটা বীর্য মূল অংশেও রয়েছে। সেজন্য ব্যাবহৃত কণ্ডোমটা বেশ ভারী মনে হচ্ছিল। রাণাদার বীর্যটা খূবই গাঢ় এবং প্রচুর পরিমাণে বেরিয়ে ছিল।

আমি রূপাকেও কণ্ডোমটা দেখালাম। রূপার গুদের রস মাখামাখি হয়ে সেটা দিনের আলোয় জ্বলজ্বল করছিল। রূপাকে চুদে দেবার জন্য আমি রাণাদাকে অনেক ধন্যবাদ জানালাম।

আমি রূপাকে ইয়ার্কি করে বললাম, “কি গো, তুমি ত দেখছি রাণাদার ঠাপ খেয়ে ক্লান্ত হয়ে পড়েছো?” রূপা মুচকি হেসে বলল, “তা আর হবো না? একটা দুরন্ত ঘোড়ার সাথে ….! তাও আবার এতক্ষণ ধরে ….! রীমাদিকে শত শত প্রণাম! বাঃবা রে, আমার ত ব্যাথা হয়ে গেছে!”
রূপার কথায় আমরা তিনজনেই হেসে ফেললাম। তার অবস্থা দেখে বুঝলাম, আমার তখনও কোনও চান্স নেই! ঠিক আছে, আমার মহৎ উদ্দেশ্যটা ত সফল হয়েছে!

রাণাদা রূপাকে তার বাড়াটা ঝাঁকিয়ে দেখালো। রূপার পেটের উপর আরো কয়েক ফোঁটা বীর্য ছিটকে পড়ল। রাণাদা সেই বীর্যটা রূপার গালে মাখিয়ে দিয়ে বলল, “রূপা, এটাই হল দুনিয়ার শ্রেষ্ঠতম ময়েষ্টরাইজার! দেখবে, এটা নিয়মিত মাখলে তোমার গাল কত নরম হয়ে যাবে!”

বাংলা চটি মা ছেলের বাসর রাতে চোদাচুদি

রূপা লাজুক সুরে বলল, “রাণাদা, আপনার যন্ত্রটা বড্ড বড়! বলুন ত, এটা দিয়ে আপনি কতগুলো বৌয়ের সর্ব্বনাশ করেছেন?” রাণাদা হেসে বলল, “হিসেব নেই গো! তবে সবাই কিন্তু খূব উপভোগ করেছে! তাহলে রাত্রিবেলায় আবার হবে, কি বলো?” রূপা কিছু না বলে লজ্জায় মুখ লুকিয়ে ফেলল। রাত্রিবেলায় আবার শালী ভগ্নিপতির মিলনের স্ব্প্ন নিয়ে আমরা তিনজনেই ঘুমিয়ে পড়লাম।

Leave a Comment