পল্লীবধুর কামযাতনা ২য় পর্ব | BanglaChotikahini

ভাইয়া তার দোকানের মালসামান কিনতে বিকালের গাড়ীতে ঢাকা রওনা দিয়েছে। দোতলায় আমি আর ভাবী একা। মামা-মামী নিচে থাকে। বাতের ব্যাতার কারণে তারা দোতলায় উঠতে পারে না। ফলে সুবর্ণ সুযোগ। গ্রামে খুব তাড়াতাড়ি রাতলাগে। আমি ভাবীর ডাকের অপেক্ষা করছি। তার মোবাইলের মিসকলে আমার বুকের রক্ত লাফিয়ে উঠলো। দুই ঘরের মাঝের দরজা খুলে আমি ভাবীর রুমে চলে আসলাম।

ভাবীর রুমে দুইটা খাট। একটা খাটে মশারীর ভিতরে ভাবীর ছেলে ঘুমাচ্ছে। মেঝেতে পা ঝুলিয়ে ভাবী অন্য খাটে বসে আছে। কাছে গিয়ে তাকে দাঁড় করালাম। চোখে চোখ রেখে দুজন দুজনকে দেখছি। ভাবীর কাজল কালো চোখের তারায় নগ্ন আমন্ত্রণ। আমি চোখের পাতায় চুমা খেলাম। তারপর মুখ নামিয়ে আনলাম তার নরম ঠোঁটে। চুমা খেতে খেতে ভাবীর মুখের ভিতর আমার জিভ ঢুকিয়ে দিলাম। দীর্ঘ সময় একে অপরের ঠোঁট, জিভ চুষলাম।

এরপর আমি মালতি ভাবীর বস্ত্র হরণ শুরু করলাম। কলাবতী শরীরে পেঁচিয়ে থাকা শাড়ী খুলে নিলাম। খুব মনোযোগ দিয়ে ব্লাউজের বোতাম খুলে স্তন দুইটা বাধন মুক্ত করলাম। আজকেও ভাবী ব্রা পরেনি। তার স্তনের দিকে তাকিয়ে আমার বিষ্ময় কাটেনা। এতো বড় দুধ (সাইজ ছত্রিশ। ব্রা উপহার দেয়ার সময় জেনেছি) তবুও খাড়া হয়ে আছে। কুঁচকুঁচে কলো, টসটসে পাকা জামের মতো বোঁটা। বোঁটার নিচে অনেকটা অংশ কালো হয়ে স্তনের চারদিকে ছড়িয়ে পড়েছে।

আমি পেটিকোটের ফিতা খুলেদিলাম। পেটিকোট তার চওড়া কোমরের ভাঁজে আটকে আছে। টেনে পাছার নিচে নামিয়ে ছেড়ে দিতেই সেটা পায়ের কাছে গোল হয়ে পড়ে রইলো। গ্রামের পুকুর ঘাটে অর্ধনগ্ন নারীদেহ দেখলেও সম্পূর্ণ নগ্ন নারী দেহ এই প্রথম দেখছি। নারীর বস্ত্র হরণ- এটাও প্রথম। নিজের উপর আমার কোনো নিয়ন্ত্রণ নাই। ভাবীর দুধ টিপলাম, গুদ খামচে ধরলাম। আমার শরীরে সিমাহীন উত্তেজনা। উত্তেজনায় ধোন ফেটে পড়তে চাইছে। কোনো ভাবেই নিজেকে সামলাতে পারলাম না। আমার মাল বেরিয়ে গেলো। মাল বেরুনোর মূহুর্তে মালতি ভাবীকে জাপটে ধরলাম।

ভাবীকে বিছানায় শুইয়ে দিয়ে পেশাব করার বাহানায় নিজের রুমে চলে গেলাম। একটু পরেই লুঙ্গী খুলে সম্পূর্ণ উলঙ্গ শরীরে ভাবীর ঘরে চলে এলাম। মালতি ভাবী চোখ বুঁজে শুয়ে আছে। খাড়া স্তন আর কালো বোঁটা দেখে আমার চোখ ধাঁধিয়ে গেলো। মেঝেতে হাঁটুতে ভর দিয়ে আমি খাড়া স্তনে মাথা রাখলাম। ভাবী আমার মাথা নেড়েদিলো। চুলে আঙ্গুল বুলালো, এরপর তার পাশে শুতে বললো। আমি নিরবে তার নির্দেশ পালন করলাম।

মালতি ভাবীর গাল, মুখ, দুধ, গুদ, তলপেট আর মাংসল রান চুমায় চুমায় ভরিয়ে দিলাম। শরীরের প্রতিটা বাঁকে আর উত্তেজক স্থানে নাক ঠেকিয়ে ঘ্রাণ নিলাম। তার শরীরে বৃষ্টিভেজা মাটির সুবাস।
‘ভাসুর কি করো তুমি?’ এই প্রথম ভাবী আমাকে তুমি বলে ডাকলো।
‘শরীরের গন্ধ নেই। তোমার শরীরে ভেজা মাটির ঘ্রাণ।’
‘আর..? তুমি বলো আমি শুনি.. আমার প্রাণ জুড়িয়ে যায়।’
‘মতিমালার শরীরে কচি লেবু পাতার সুবাস।’ আমি তাকে নতুন নামে ডাকলাম।
‘কি সুন্দর নাম দিলা তুমি আমার। পাগলা ভাসুর..তুমি আমার বুকে আসো।’ মালতি বিবি দুহাত বাড়িয়ে দিলো।
‘আমার মতিমালা, তুমি দেখতে কতো সুন্দর। তুমি একটা সুন্দরী পরী।’ আমি ওর নরম বুকে মাথা রেখে বললাম।
‘তুমি বললা কিন্তু তোমার ভাইএর তো চোখেই পড়েনা।’ অভিমানী কন্ঠ ভাবীর।
‘তোমার শরীরটা দূর্বাঘাষের মতো নরম..।’ স্তনে হাত বুলিয়ে বললাম, ‘মালসা দুইটা যেনো মাখনের দলা..।’
‘শরীরটা সারারাত আমাকে যন্ত্রণা দেয়.. আমার শরীর কাঁন্দে আর তোমার ভাই নাক ডেকে ঘুমায়।’ ভাবীর গলা থেকে ক্ষোভ ঝড়ে পড়ে।
আমার চুমুতে সেই ক্ষোভ হারিয়ে গেলো। আমারা অনেক্ষণ চুমাচুমি আর আদরে মেতে রইলাম। একটু পরে আমার ঠোঁটে দুধের বোঁটা চেপে ধরে মালতি ভাবী ফিস ফিস করে বললো, ‘তুমি আমার বুনি চুষো, চুষে চুষে দুধ খাও।’

আমি দুধের বোঁটা মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম। উষ্ণ দুধ বেরিয়ে আসছে। প্রতিটা চোষণে দুধের প্রবাহ বাড়ছে। আমি কোনো দ্বিধা না করে খেয়ে নিচ্ছি। প্রথমে শুধু বোঁটা চুষছিলাম। ভাবী আমার মাথা বুকের সাথে চেপে ধরলো। আমি এবার বোঁটার চারদিকে গোল হয়ে ছড়িয়ে থাকা কালো অংশ মুখের ভিতর নিয়ে চুষতে থাকলাম। আমি চুষছি আর মালতি ভাবী স্তন মুঠিতে নিয়ে চিপছে। ফলে প্রচুর দুধ বেরিয়ে আসছে। কয়েক মিনিটের মধ্যে তার একটা স্তন চুষে দুধ শুন্য করে মুখ তুলে তাকালাম।

ভাবী চোখ বুঁজে জোরে জোরে শ্বাস নিচ্ছে। একটা সুন্দর দৃশ্য চোখে পড়লো। অপর স্তনের বোঁটা থেকে দুধ বেরিয়ে ঝর্ণাধারার মতো নেমে আসছে। ‘দুধ খেতে কেমন লাগে বললা না?’ ভাবী জানতে চাইলো।
‘টাটকা দুধের ক্ষীর আর পায়েশের স্বাদ তোমার দুধে।’
‘তাহলে আরো খাও।’ ভাবীর কামাতুর কণ্ঠে মদির আমন্ত্রণ।
মালতি ভাবী এবার আরেক স্তনের বোঁটা আমার মুখে গুঁজে দিলো। জোরে চোষণ দিতেই ভাবী একটু ফুঁপিয়ে উঠে শ্বাস নিলো। স্তন থেকে চাক ভাঙ্গা মধুর মতো উষ্ণ তরল বেরিয়ে এসে আমার মুখে পড়ছে। আমি পরম তৃপ্তিতে বার বার ঢোঁক গিলছি। দুধ খাওয়াতে খাওয়াতে মালতি ভাবী আমার মাথায় হাত বুলাতে লাগলো। আমার মুখ দুধের এক বোঁটা থেকে আরেক বোঁটায় চলে যাচ্ছে। একটা শেষ হতেনা হতেই আরেক স্তনে মধু জমা হচ্ছে। আর মতিবিবি আমার মুখে দুধের বোঁটা তুলে দিচ্ছে।

This content appeared first on new sex story Bangla choti golpo

ভাবী আমার মুখ বুকের সাথে চেপে ধরে আছে আর আমি চুষছি আর গিলছি। এতো চুষছি তবুও দুধের নহর শুকায় না। অনেক্ষণ দুধ চুষার পর আমি দুধের বোঁটা মুখে নিয়ে চুপচাপ শুয়ে থাকলাম। হাত গুদের উপর নিয়ে আসলাম। দুর্বাঘাষ উধাও হয়ে গেছে। রসে জবজবে মসৃণ গুদ নাড়তে খুব ভালো লাগছে। জায়গাটা ফুলে আছে আর খুবই নরম, তবে একটু তেতে আছে।
‘কখন পরিষ্কার করেছো?’
‘দুপুরে গোসলের সময়।’
‘কাটলা কেনো? আমি দেখতাম।’
‘তুমি দেখলে আমার লজ্জা লাগবে তাই..।’
‘আমার দেখার খুব ইচ্ছা ছিলো। দুপুরে নাড়তে খুব ভালো লাগছিলো।’
‘তুমি একটা অসভ্য জংলি। তোমার ঘেন্না-পিত্তি নাই?’
‘ঘেন্না কিসের? তোমার শরীরের সবটাই সন্দেশের মতো। আমি চুমাখাবো, চাঁটবো, চুষবো.. যা ইচ্ছা তাই করবো।’
‘আচ্ছা আচ্ছা মানলাম। এরপরে তুমি না বলা পর্যন্ত আমি আর কাটবো না।’ লাজুক কন্ঠে জানালো মালতি ভাবী।
আমি তাকে জড়িয়ে ধরে কানে কানে বললাম, ‘এখন থেকে আমি তোমার গুদ কামিয়ে দিবো।’
‘কি বললা? তুমি আমার এইটা কামায়ে দিবা? আচ্ছা তাই দিও’ বলেই মতিবিবি লজ্জায় আমার বুকে মুখ লুকালো।

আমি মালতি ভাবীর এলোমেলো চুলে নাক লাগিয়ে জোরে শ্বাস নিলাম। সেখানে জেসমিন ফুলের ঘ্রাণ। আমি চুলে নাক ঘষে আদর করলাম। ভাবী আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলো। গালে চুমাখেয়ে নরম স্তনে হাত বুলিয়ে আদর করতে লাগলাম। মনে মনে বললাম সৃষ্টিকর্তার অপূর্ব সৃষ্টি।
‘তোমার এটা এতো সুন্দর কেনো?’ একটা স্তন আলতো করে মুঠিতে ধরে ধরলাম।
‘জানিনা, তুমি বলো।’ মালতি ভাবী আমার হাত স্তনের উপর চেপে ধরলো।
‘তোমার দুধ দুইটা এতো সুন্দর যে চোখে পড়লেই টিপতে ইচ্ছা করতো। হয়তো একদিন টিপেই দিতাম।’
‘তুমি হাত দিলে আমিও বাধা দিতাম না।’ মালতি ভাবীর সরল স্বীকারোক্তি।
‘বিয়ের আগে কেউ দুধ টিপেনি?’
‘শরীরে হাত দেয়ার সুযোগ পায়নি কেউ। স্বামীর জন্য আগলে রেখেছিলাম। কিন্তু স্বামী এসবের মর্মই বুঝেনা।’
‘তোমার বিয়ের রাতের গল্প বলো..।’ খুব নরম সুরে অনুরোধ করলাম।
‘তোমার ভাই ঘরে ঢুকেই সব লাইট নিভিয়ে দিলো। জড়িয়ে ধরে বিছানায় শুয়ে চুমাখেলো। কিছুক্ষণ পরে আমার কোমর পর্যন্ত শাড়ী তুলে নুনু ঢুকানোর চেষ্টা করলো। রাতে তিনবার চেষ্টা করলো। কিন্তু কিছুই হলো না। বার বার গায়ে গরম রস ঢেলে দিলো। পরের রাতে কোনো ভাবে ঢুকাতে পারলেও সাথে সাথে রস বেরিয়ে গেলো। আর এখনো সেভাবেই চলছে।’
‘কখনো ডাক্তার দেখাতে বলোনি?’
‘বলেছি কিন্তু আমার কথা কানেই নেয়না।’
‘আমি তাহলে খুবই ভাগ্যবান। এমনটা না হলে কি তোমাকে পেতাম?’ পরিবেশটা হালকা করার জন্য বললাম।
‘তোমার মতোভাগ্যবান আরো একজন আছে।’ মালতি ভাবী চাপা সুরে হাসছে।
‘সে কে?’ আমার বুকে কষ্টের দামামা।
‘কি, মন খারাপ হলো?’ একটু খিল খিল হাসি। তারপর ভাবী বললো, ‘আমার বান্ধবী মুন্নী। খুবই পাজি আর ফাজিল। সুযোগ পেলেই আমাকে চুমাখায় আর দুধ টিপে। আমার সাথে ওইসব করতে চায়।’
‘বুঝলাম না। কী করতে চায়?’
‘নেটে সিনেমায় দুইজন মেয়ে একসাথে যা করে সেইসব করতে চায়।’
‘বুঝেছি, লেসবিয়ান সেক্স। এইসব দেখতে, করতে ইচ্ছা করে তোমাদের?’
‘দেখতে ভালোলাগে আর মাঝে মাঝে করতেও মন চায়।’

মালতি ভাবীর সরল স্বীকারোক্তি শুনে আমি একটুও অবাক হইনা। গ্রামের ছেলে হিসাবে জানি যে, আমাদের মেয়েরাও এখন মোবাইলে এসব দেখে এবং করে। পল্লীগ্রামের ছেলে-মেয়েদের যৌন চাহিদা সম্পর্কে অনেকেরই ভুল ধারণা আছে। চুদাচুদির কলাকৌশল আমরা হয়তো শহরের ছেলে-মেয়েদের চাইতে কম জানতাম। কিন্তু ইন্টারনেটের কারণে সেই পার্থক্য অনেকটাই নেই। এখন বিয়ের আগেই গ্রামের অনেক স্কুল পড়ুয়া ছেলেমেয়ে চুদাচুদি করছে। আমার ২/৩ জন বিবাহিত বন্ধুর কাছ থেকে যা জেনেছি তাতে ইন্টারনেটের বদৌলতে তারাও আর পিছিয়ে নাই। এক বন্ধুতো বউ আর শালী- দুজনকে একবিছানায় নিয়ে চুদাচুদি করছে। (চলবে)

This story পল্লীবধুর কামযাতনা ২য় পর্ব appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৫
  • খালতো বোন বলে ফাক মি মোর হার্ডার!
  • রিঙ্কি দত্ত – মালির ছেলে তমাল ৩
  • মায়ের যোগ্য সন্তান (মা ও ছেলে)
  • তুমিতো দুইবার বের করেছ, তুমি আর কিছু করতে পারবা?

Leave a Comment