পল্লীবধুর কামযাতনা ৩য় পর্ব | BanglaChotikahini

রাত কতো হয়েছে জানিনা। পরষ্পরকে জড়িয়ে ধরে আমরা শরীরের উষ্ণতা আদান প্রদান করছি। ভাবী তার শরীরের ক্ষিধা আর অতৃপ্তির কথা বলছে। দুপুরে আমি তাকে যে ছবিগুলি দেখিয়েছি এসব সে আগেও দেখেছে। বান্ধবী মুন্নীর মোবাইলে অনেক ভিডিও দেখেছে। এছাড়া স্বামীও তাকে কখনো কখনো এসব দেখায়।
‘চুদাচুদির সিনেমা দেখতে ভালোলাগে?’
‘খুব ভালোলাগে।’
‘ওইসব করতে মন চায়?’
‘হাঁ, মনতো চায়ই। তোমার মন চায় না?’ মালতি ভাবী পাল্টা প্রশ্ন করে।
‘আমারতো এখনই তোমার সাথে ওইসব করতে ইচ্ছা করছে।’ আবার জানতে চাইলাম, ‘ভাইয়া কখনো ছবির মতো ওইসব করতে চায়নি?’
‘ধোন চুষতে খুব ইচ্ছা করে আমার। কিন্তু তোমার ভাই কোনোদিন চুষতে বলেনি।’
‘মুন্নী ওর স্বামীর সাথে ওইসব করে?’ আমি জানতে চাই।
‘ওরা সিনামা দেখতে দেখতে এসব করে আবার নিজেদের ছবিও ভিডিও করে। মুন্নী আমাকে তাদের ভিডিও দেখিয়েছে। স্বামীর সাথে আমি যদি ওভাবে করতে পারতাম!’ মালতি ভাবীর কন্ঠ থেকে আক্ষেপ ঝরে পড়ে।

ক্লাশ নাইন পর্যন্ত পড়া এক গ্রাম্য বালিকার জৈবিক চাহিদার গল্প শুনছি। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার পরে জেনেছি গ্রাম-শহর, শিক্ষিত-অশিক্ষিত কামুকী মেয়েদের শরীরের ক্ষিধা মিটানোর রাস্তা একই রকম হয়। আমার কিছু বন্ধু প্রতিবেশী ভাবীদের যৌনচাহিদা মেটায়। মালতি ভাবীর গুদ নেড়ে আদর করতে করতে গালে-মুখে চুমা খেলাম।
‘আমার সাইয়া নাড়তে তোমার ভালোলাগছে?’
‘খুব ভালোলাগছে। তোমার সাইয়াতে ভরা গাঙের রস।’
‘দুপুরের ওই ছবির মতো আমাকে আদর করবা?’
‘সাইয়া চাঁটাতে খুব ইচ্ছা করছে?’
‘হুঁ.. খুব ইচ্ছা করছে.. তুমি চাঁটবা?’ উত্তেজিত মালতি ভাবী আমাকে জড়িয়ে ধরলো।
‘তুমি বললে খুব পারবো।’ গুদ চাঁটার জন্য আমিও অস্থির হয়ে আছি।
‘সোনায় মুখ দিতে তোমার খারাপ লাগবে না?’
‘খারাপ লাগবে কেনো? আমি জানি তোমার ভোদায় মিষ্টি রস আছে।’
‘তাহলে চাঁটো, এখনি চাঁটো। সারা জীবন তুমি আমার সোনায় চুমা দিবা, আদর করবা। তোমার যা ইচ্ছা তাই করবা। আমি কখনো বাধা দিবো না।’ একটু দম নিয়ে আমার মতিবিবি লজ্জা মাখা সুরে জানালো, ‘এই জন্যই আমি ভোদা সাফ করেছি।’

মালতি ভাবীর অতৃপ্ত বাসনা পূরণের জন্য আমি তাকে চিৎ করে শোয়ালাম। গালে হাত বুলিয়ে দুআঙ্গুলে ঠোঁট নেড়ে হাতটা দুধের উপর নিয়ে আসলাম। বুনি দুইটা একটু নাড়াচাড়া করতেই বোঁটার উপর দুধ জমা হলো। সেই দুধ আঙ্গুলে মাখিয়ে মুখের ভিতর নিয়ে চুষলাম। মতিমালা চেয়ে চেয়ে দেখছে। কাজলমাখা চোখে কামনার আগুন। মুখ থেকে আঙ্গুল বাহির করে তার মুখে ধরলাম। চোখ বুঁজে সেও আঙ্গুল চুষলো।

ভাবীর মুখ থেকে আঙ্গুল বাহির করে আমি লালাসিক্ত আঙ্গুল চুষলাম। তারপর ভেজা আঙ্গুল বুক, পেট, নাভী আর তলপেটের উপর দিয়ে নরম ভোদার উপর রাখলাম। দুই আঙ্গুলে গুদের ঠোঁট নাড়াচাড়া করলাম। ভোদার ঠোঁটের ফাঁকে ঢুকিয়ে আঙ্গুলের মাথা বার বার উপর-নিচ করলাম। ভিতরটা নরম আর মসৃণ। গরম রসে আমার আঙ্গুল মেখে গেলো। মতিবিবি চোখ বুঁজে শুয়ে আছে। ওর নরম ঠোঁটের ফাঁক দিয়ে দাঁত আর টুকটুকে লাল জিভের ডগা উঁকি মারছে।
‘মতিমালা..।’ আমি মিষ্টিসুরে ডাকলাম।
‘উঁউউ?’
‘আমার দিকে তাকাও।’
‘আমার লজ্জা করে।’
‘লক্ষèী সোনা.. একটু তাকাও।’
মালতি ভাবী চোখ মেলে তাকালো। কাজোল কালো চোখ আদিম নেশায় ঢুলু ঢুলু হয়ে আছে। আমি গুদের ভাঁজে আঙ্গুল ডুবিয়ে দিলাম। এরপর রসেভেজা আঙ্গুল মুখে নিয়ে চুষলাম। মতিবিবির শরীর ঝাঁকিদিয়ে উঠলো। সে আবার চোখ বুঁজে ফেললো। কামুকী নারীর ঠোঁট দিয়ে আদরের গালি বেরিয়ে আসলো, ‘অসভ্য.. পাগোল।’

আমাদের দুজনকে আজ সত্যিই অসভ্যতা আর পাগলামিতে ধরেছে। ভাবীর দুই পা দুদিকে ছড়িয়ে দিলাম। গুদের ঠোঁট দুপাশ থেকে চেপে আছে। সেই চিপা দিয়ে চুঁয়ে চুঁয়ে রস বেরিয়ে আসছে। এ এক অসাধারণ যৌনউত্তেজক দৃশ্য। ভাবীর গুদে আমি স্বশব্দে চুমা খেলাম। চুমা দিতেই মতিবিবির মুখ থেকে জোরে বেরিয়ে আসলো, ‘আহ!’। আমি গুদের নিচে জিভ রেখে উপর পর্যন্ত টেনে তুললাম। একই কাজ আবার করলাম, বার বার করলাম। এরপর গুদের দুই ঠোঁটের চিপার ভিতর আমার জিভ ঢুকিয়ে দিলাম। মুখের ভিতর গুদের রসের বিচিত্র স্বাদ অনুভব করলাম। উত্তেজনায় আমার শরীর ঝিম ঝিম করতে লাগলো। তাই গুদ চাঁটায় একটু বিরতি দিলাম।

‘কেমন মজা পেলা বলবানা?’ গুদ থেকে মুখ তুলে জানতে চাইলাম।
‘জানি না। মেয়ে হলে তুমি বুঝতা।’
‘আমি প্রতিদিন তোমার সোনামুখী গুদ চেঁটে দিবো।’
‘তাই দিও.. এখন বুঝলাম মুন্নী কেনো স্বামীকে দিয়ে এইটা চাঁটায়।’
‘তুমি কিন্তু বান্ধবীকে আমাদের কথা বলো না.. তাহলে কিন্তু সব শেষ..।’
‘এসবকি বলাযায়? আমার রসের স্বাদ কেমন তাতো বললানা।’
‘তোমার ভোদার রসে চাক ভাঙ্গা মধুর মিষ্টতা.. একটু গরম গরম.. টক-মিষ্টি আর একটু ঝাল ঝাল..।’
মালতি ভাবী জলতরঙ্গের মতো হেসে উঠলো, ‘এইটা আবার কেমন কি?’
‘বুঝলা না। আসো আমি বুঝিয়ে দেই।’ আমি মতিবিবির মুখে মুখ ডুবিয়ে চুমা খেলাম। এরপর চোখে চোখ রেখে বললাম, ‘স্বাদটা কেমন এইবার বুঝলাতো?’ আমি এখন মালতি ভাবীর চাইতেও নির্লজ্য।
দুহাতের মুঠিতে আমার চুল ধরে মুখের কাছে মুখ নিয়ে বললো, ‘বুঝেছি! তুমি আসলেই খুব পাজি.. এক নম্বরের খচ্চর।’ ওর মুখে প্রশ্রয়ের হাসি। এবার সে আমার মুখে মুখ ডুবিয়ে চুমা খেলো।
‘তাহলে আমি আরেকটু মধু খাই?’
‘আমার মধু খেতে ভালো লাগছে?’
‘খুব ভালোলাগছে। গুদ চাঁটতে এতো ভালোলাগবে সেটা আগে বুঝিনি।’
‘তাহলে খাও, যত ইচ্ছা খাজুরের রস খাও। ভোদায় যতো রস আছে সব তোমার।’

This content appeared first on new sex story Bangla choti golpo

ভাবীর গুদের রসের ভান্ডারে আবার মুখ ডুবিয়ে দিলাম। ধীরে ধীরে গুদ চুষলাম, চাঁটলাম। কখনো গুদ কামড়ে ধরে থাকলাম। গুদের ঠোঁট আমার ঠোঁটে চেপে ধরে কচলালাম। জিভ দিয়ে ক্লাইটোরিসে সুড়সুড়ি দিলাম। গুদের মুখে জিভ দিয়ে বার বার আঘাত হানলাম। আঘাতে আঘাতে জর্জরিত মতিবিবির অল্প সময়ের মধ্যেই ভয়ঙ্কর রাগমোচন হলো। দুই পায়ের বেষ্টনীতে গুদের উপর আমার মুখ চেপে ধরে থর থর করে কাঁপতে লাগলো। ভাবীর কোমর, পাছা বিছানা ছেড়ে উপরে উঠে গেলো। আমার মুখ নরম গুদের উপর আরো চেপে বসলো। আমি গুদ কামড়ে ধরলাম।

‘ভাসুর, তুমি কি আর কারো সাথে এসব করেছো?’
‘না.. একদম সত্যি বলছি।’
‘বিশ্বাস করলাম। এতো সুন্দর মজা দাও তুমি.. এসব কেমনে শিখলা?’
‘মোবাইলে এসবের সিনেমা দেখেছি আর ওভাবে তোমাকে আদর করছি।’
‘তোমার ভাইয়াও তো এসব দেখে, আমাকেও দেখায়। তাহলে সে আমাকে এভাবে আদর করে না কেনো?’
‘তুমি তাকে এসব করতে বলবা তাহলেই করবে।’
‘দুই-একবার বলেছি। কিন্তু সে পাত্তা দেয়না।’
‘মালতি.. আমার সোনা.. আমার জান।’ মনে মনে ভাবি মোবাইলে এসব দেখে গ্রামের মেয়েদেরও চাহিদা বাড়ছে।
‘বলো কি বলবা?’ মালতি ভাবী যৌনআবেগে নিজেকে আরো মেলে ধরে।
‘আমার হেডা-সোনারে আদর করবা না?’ মালতিকে দিয়ে ধোন না চুষানো পর্যন্ত আমিও শান্তি পাচ্ছি না।
‘পাগলা ভাসুর তুমি আমাকে কতো মজা দিলা। এবার তুমি শোও আমি আদর করি।’
আমি সাথে সাথে শুয়ে পড়লাম। খাড়া ধোন টন টন করছে।
মালতি ভাবী ধোন মুঠিতে নিয়ে রসিকতা করলো, ‘তোমার বন্দুকটা অনেক বড়।’
‘ভাইয়ারটা কতো বড়?’
‘ছোট্ট। তোমার অর্ধেক।’
‘কাল রাতে তুমি আনন্দ পেয়েছো?’
‘খুব আনন্দ পেয়েছি আর একটু ব্যাথাও পেয়েছি।’ বলতে গিয়ে সে ফিক করে হেসে দিলো। বললো, ‘এই ব্যাথাও খুব ভালো লেগেছে। তুমি মাঝে মাঝে আমাকে এমন ব্যাথা দিবা।’

মালতি ভাবী আমার ধোন নেড়েচেড়ে দেখলো। দুই আঙ্গুলে ধোনের মাধা টিপাটিপি করলো তারপর ঠোঁটের মাঝে নিয়ে চুক চুক করে একটু চুষলো। এরপর মুখের ভিতর নিয়ে নিলো। একটু বিরতি দিয়ে ধোনের মাথায় জিভ বুলিয়ে আরেকটু ভিতরে নিলো। এভাবে একটু একটু করে ধোনটাকে মুখের অনেকটা ভিতরে নিলো। তারপর আর নিতে পারলো না। মুখের ভিতরে আর জায়গা নাই। যদিও ধোনের চার ভাগের তিন ভাগ মুখের ভিতরে ঢুকেছে। এবার ভাবী ধোন চুষতে শুরু করলো। কিছুক্ষণ চুষার পরে মুখ থেকে বাহির করে মুঠিতে নিয়ে ধোনটা পর্যবেক্ষণ করলো।
‘ধোন চুষার ইচ্ছা পূরণ হলো তাইনা?’
‘কবলতো চুষা শুরু হলো।’ ভাবী বিচিত্র মুখভঙ্গী করলো।
‘ধোন চুষে মজা পাচ্ছো কিনা সেটা বলো?’
‘খুবই মজা, শুধু মজা আর মজা। এখন আর কথা বলো না বাপু.. তোমার লেওড়াটা ভালো করে চুষতে দাও।’ ধোনের গোড়া থেকে উপর পর্যন্ত কয়েকবার জিভ বুলিয়ে আর চেঁটে মূহুর্তের মধ্যে মুন্ডিটা মুখের ভিতর নিয়ে কুটকরে কামড়ে দিলো।
‘উহ!’ আমি ঝটকরে উঠে বসলাম। মালতি ভাবী খিক খিক করে চাপা হাসিতে ফেটে পড়লো।

এরপর লাগাতার ধোনচুষা শুরু হলো। আমার পাশে দুই পা মুড়ে বসে মালতিবিবি অনবরত মুখের ভিতর ধোন ঢুকাচ্ছে আর বাহির করছে। চপ চপ শব্দ করে চুষছে। জিভ আর মুখের তালুর মাঝে ধোন নিয়ে পিষছে। কখনো পুরা ধোন মুখের ভিতরে নিতে গেলে গলার কাছে গিয়ে বাধা পাচ্ছে। খক খক করে কেশে, সামলে নিয়ে আবার চুষছে। মুখের অজস্র লালা ধোন বেয়ে নেমে আসছে। আমার শরীরে যৌনসুখের বাঁধভাঙ্গা স্রোত। তবে আমিও সহ্যের শেষ প্রান্তে পৌঁছে গেছি। ভাবীর মুখের ভিতর যেকোনো মূহুর্তে মাল বেরিয়ে যাবে। মুখের ভিতর থেকে ধোন বাহির করবো কি করবো না এসব ভাবতে গিয়ে আর শেষ রক্ষা হলো না। ধেনে মোচড় দিয়ে প্রথম দফায় মাল মালতি ভাবীর মুখের ভিতরে আছড়ে পড়লো।

মালতি ভাবী সাথে সাথে মুখের ভিতর থেকে ধোন বাহির করে মুঠিতে চেপে ধরলো। আমার ধোন আবার বিষ্ফোরিত হলো। এবার মাল গিয়ে আঘাত করলো তার দুধে। তৃতীয় দফায় একদলা মাল গিয়ে আছড়ে পড়লো তার গালে-মুখে। এরপর আমাকে অবাক করে দিয়ে ভাবী আবার ধোনটা মুখে পুরে নিলো। ঝলক দিয়ে দিয়ে মাল মুখের ভিতর পড়লো আর মালতি ভাবী ধোন চুষতেই থাকলো। শেষ বিন্দু পর্যন্ত মাল চুষে বাহির করার পরে মালতি ভাবী মুখ থেকে ধোন বাহির করলো। মুখে-গালে ধোন নিয়ে ঘষাঘষি করলো, তারপর আবার মুখের ভিতর নিয়ে চুষলো। এরপর আবার ধোন বাহির করে দুই গালে, ঠোঁটে ঘষলো। আমার মাল তার সারা মুখে ছড়িয়ে পড়লো। (চলবে)

This story পল্লীবধুর কামযাতনা ৩য় পর্ব appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • Amar girlfriend
  • শশুরের সাথে রতিক্রিয়া। পর্ব – ১
  • এ কেমন বান্ধবী?
  • মীরা বাসু – বরের সেক্রেটারি ৩
  • শাশুড়ির আদর

Leave a Comment