পাপের তোরণ [৪]

লেখকঃ রিয়ান খান

৯(ক)
পরদিন সকালে তুলিকে স্কুলে দিয়ে এসে অধীর আগ্রহে রাজীব ভাই এর জন্য অপেক্ষা করতে লাগলো শান্তা। বারে বারে হাতে তুলে নিল মোবাইলটা। কল করতে গিয়েও নিজেকে সামলে নিল। কি বলবে ফোন করে? কেমন করেই বা বলবে? এক সময় শান্তা মেনে নিল, আজ আর আসবে না রাজীব ভাই। এদিকে তুলিকে স্কুল থেকে নিয়ে আসার সময় হয়ে গেছে।
মনে মনে শান্তা ঠিক করলো আর কখনো রাজীব ভাই এর ফোন ধরবে না ও। এক দিকে পাপবোধ তো রয়েছেই, সেই সাথে কতোই না আশা করে ছিল শান্তা – আজও সকালে তুলিকে স্কুলে দিয়ে ফিরে এসে দেখবে রাজীব ভাই দাড়িয়ে আছে দারগরায়। দরজাটা লাগাতেই ওকে জাপটে ধরবে রাজীব, পাজকলা করে তুলে নিয়ে যাবে শোবার ঘরের বিছানায়। ভাবনাটা ভেবেই পেটের মধ্যে কেমন হাত পা সেধিয়ে যাচ্ছিলো তার। তবে ওসব ভেবে আর কি! একটা ফোন অন্তত দিতে পারতো রাজীব! বাকিটা দিন তাই শান্তার কাটল মনে মনে রাজীব ভাই এর মুন্ডুপাত করতে করতে। নিজেকে বড্ড একলা মনে হল তার। মনে মনে ঠিক করলো একলাই সই। এত দিন তো একলাই কেটেছে ওর দিন গুলো। বাকি জীবনটাও একলা কাটানো তেমন আর কি!
কিন্তু দেখা গেলো বিকেল বেলা যখন ফোনটা এলো, শান্তার অভিমানী মনটা মুহূর্তেই ভুলে গেলো সব কিছু। ছো মেরে মোবাইলটা তুলে নিল সে। রাজীব ভাই এর নাম্বারটা চিনতে পেরে সঙ্গে সঙ্গে রিসিভ করে কানে দিলো। ওপাশে পরিচিত গলাটা শুনতে পেলো শান্তা। “হ্যালো শান্তা! কেমন আছো?”
“ভালো…” শান্তা একটু ভ্রূ কুঁচকায়। কেমন যেন শোনাচ্ছে রাজীব এর গলাটা। “আপনি কেমন আছেন?”
“আর বল না, আজ সকালে বাথরুম থেকে বেড়িয়ে পিছলে পড়ে গেলাম মেঝেতে… বা পাটা একদম মচকে গেছে… ডাক্তার এর কাছে গিয়েছিলাম,”
“ওমা বলেন কি!” শান্তা উৎকণ্ঠার সঙ্গে জানতে চায়। “ভেঙ্গে যায় নি তো? পা পিছলে গেলো আবার কেমন করে?”
“তাই তো বুঝতে পাড়ছি না,” রাজীব ওপাশ থেকে বলে। “না ভাঙ্গে নি। মচকেছে। ডাক্তার ওসুধ দিয়েছে। বলেছে একদম বেড রেস্ট দুইদিন। সেড়ে যাবে। তোমার কথা বল…।”
“আমার কথা ছাড়ুন, আপনি একদম নড়াচড়া করবেন না…” শান্তা বলে উঠে। “আমি তো উল্টো ভাবছিলাম……” শান্তা থেমে যায়। “যাগ গে, আপনি একদম বিছানায় পড়ে থাকেন।”
“একলা একলা বিছানায় পড়ে থাকতে ভালো লাগে বল?”
“না লাগলেও থাকতে হবে,” শান্তা বলে উঠে। “খবরদার উঠবেন না কিন্তু,”
“তুমি থাকলে ভালো হতো, তোমায় নিয়ে বিছানায় পড়ে থাকতাম সারাদিন।” ওপাশ থেকে বলে উঠে রাজীব। শান্তার বুকটা কেমন করে উঠে। হৃদপিণ্ডের গতিটা একটু বেড়ে যায়।
“বাহ রে, আমার বোধহয় আর কাজ নেই সারাদিন…”
“তোমার কাজ হবে আমার চোদা খাওয়া সারাদিন, আর মাঝে সাজে একটু রান্না বান্না করে আমায় তোমার হাতের সুস্বাদু খাবার গুলো মুখে তুলে খাওয়ানো… ”
“হি হি হি,” শান্তা হেসে উঠে। গাল দুটো উষ্ণ লাগছে ওর নিজের কাছে। “আপনি ভারী অসভ্য…”
“তোমার হাতের পায়েস খেতে খুব ইচ্ছে করছে, একবার খাইয়েছিলে অনেক আগে – মনে আছে?” রাজীব কেমন আনমনা সুরে বলে উঠে।
“হ্যাঁ,” বড় করে দম নেয় শান্তা। “মনে থাকবে না কেন? আপনি খুব পছন্দ করেছিলেন তখন।”
“আবার কবে যে খেতে পারবো!”
“জলদী সুস্থ হয়ে নিন,” শান্তা জবাব দেয়। “তারপর একদিন বলে আসবেন, আমি আপনার জন্য পায়েস রেধে রাখবো।”
“তুলি যখন স্কুলে থাকবে তখন আসবো,” রাজীব দৃঢ় গলায় বলে।
“উম…” শান্তার নাকের পাটা ফুলে উঠে। মৃদু কণ্ঠে বলে, “আচ্ছা আসবেন!”
“শুধু পায়েস খাবো না কিন্তু,” রাজীব সহজ কণ্ঠে বলে যায়; “তোমায়ও একটু চেখে খাবো…”
“আচ্ছা বাবা আচ্ছা,” শান্তা মোবাইলটা কানে চেপে ধরে বিছানায় শুয়ে পড়ে। “খাইয়েন…”
“এইবার বল, ফয়সালের কি খবর? ফেরার পর তার মতিগতি কেমন?”
“মন্দ নয়,” শান্তা চিন্তা করে বলে। “আপনাকে কিছু কথা বলার আছে।”
“তাই বুঝি?” ওপাশে রাজীব এক মুহূর্ত ভাবে। তারপর বলে; “এক কাজ কর না শান্তা, তুমি কাল আমার এখানে চলে আসো… আমার জন্য পায়েস রান্না করে ফেল। কাল তুলিকে স্কুলে দিয়ে সোজা চলে আসো আমার এখানে। বাসা চিনে নিতে একদমই অসুবিধে হবে না।”
“ওমা না না সে কি হয়!” আঁতকে উঠে শান্তা। উঠে বসে বিছানায়।
“হয় না কেন?” রাজীব জানতে চায়। “তুলিকে স্কুলে দিয়ে তোমার হাতে তো ঘণ্টা তিনেক সময় থাকছেই… ওর মধ্যে আমায় দেখে গেলে, পায়েসও দিয়ে গেলে। কি বল!”
“কিন্তু আমি একলা… মানে কি করে…।”
“হা হা, আমার কাছে একলা আসতে ভয় পাচ্ছ নাকি সোনা?” রাজীব দুলকি চালে বলে উঠে। “তোমায় তো একবার চুদে দিয়েছিই… আসো কাল, নাহয় আরেক বার চুদে দেবো!”
“আপনি একদম অসভ্য…”
“তুমি একটু ভেবে দেখো শান্তা, আমায় রাতে জানিও আসবে নাকি… কেমন?”
“আচ্ছা…”
ফোন রেখে শান্তা রীতিমতন ভাবনায় পড়ে যায়। একবার মনে হয় – ঠিকই তো বলেছে রাজীব ভাই; একবার তো লাজ লজ্জার মাথা খেয়ে তার সঙ্গে চুদোচুদি করেই ফেলেছে শান্তা। এখন যে লোক এর সামনে কাপড় খুলেছে একবার, তার ঘরে একলা যেতে অসুবিধে কোথায়? কিন্তু শান্তা জানে, অসুবিধে সমাজের। লোকের চোখে পড়ে গেলে? চেনা কেউ যদি দেখে ফেলে তাকে? কিংবা কোন ভাবে যদি ফয়সাল টের পেয়ে যায়?
ফয়সালের কথায় আবার রাগ হয় শান্তার। টের পেলে কি হবে! শান্তার নাকের নিচে ফয়সাল নিজেও তো পরকীয়া করে বেড়াচ্ছে। কনডম এর প্যাকেট, খুলনা যাওয়া! এসব পরকীয়ার লক্ষন নয়? কনডম এর প্যাকেট এর একটা ব্যাখ্যা দিয়েছে বটে ফয়সাল, তবে তা কতোটুকু সত্য কে জানে! হতেও তো পারে কনডম এর প্যাকেটটা শান্তা দেখে ফেলেছে এটা বুঝেই মিথ্যে কথা বলেছে ফয়সাল! শান্তা মনস্থির করে ফেলে। আগামিকাল সকাল বেলা তুলিকে স্কুলে দিয়ে ও রাজীব ভাই এর কাছে যাবে। আজ রাতেই তার জন্য সুস্বাদু করে পায়েস রান্না করে রাখবে শান্তা। কাল স্কুলে যাবার সময় একেবারে নিয়ে বেরবে।

৯(খ)
মূল সড়ক থেকে খুব একটা দূরে নয় রাজীব এর বাসা। তারপরও একটা রিক্সা নিয়ে নিল শান্তা। সকাল থেকেই ওর বুকটা দুরুদুরু করছে। হাত দুটো বারে বারে ঘেমে যাচ্ছে। মনের মধ্যে কেমন একটা দ্বন্দ্ব যেন। একই সঙ্গে পাপবোধ যেমন হচ্ছে তার, ভয় হচ্ছে ভীষণ – তেমনি কেমন একটা উত্তেজনাও অনুভব করছে শান্তা। শুধু মনেই নয়, শরীরেও যেন সেই উত্তেজনার রেশটা টের পাচ্ছে সে। রিক্সাটা যখন মূল সড়ক থেকে গলির মধ্যে ঢুকে গেলো, তখন শান্তা টের পেলো কেমন সুড়সুড় করে উঠলো ওর তলপেটটা।
রাজীব ফোনে বলে দিয়েছিলো ওকে, চাঁদনী পার্লারটার সামনে দিয়ে ডানে মোর নিলেই সবুজ রঙের চারতলা একটা পুরতন বাড়ি পড়বে। ওখানেই নেমে যেতে। শান্তার চোখ দুটো সহজেই খুজে পেলো চাঁদনী পার্লারটাকে। রিক্সা চালককে ডানে মোর নিতে বলল শান্তা। এপাশের গলিটা বেশ নির্জনই বলা চলে। একটা কুকুর রাস্তার পাশে শুয়ে শুয়ে ঝিমুচ্ছিল। রিক্সাটা ওর পাশ কাটিয়ে চলে আসার সময় কেমন নাক তুলে চাইলো একবার। তারপর আবার নিজের তন্দ্রায় মন দিলো। শান্তা সবুজ রঙের বাড়িটার সামনে থামতে বলল চালককে। হাত ব্যাগ থেকে ভাড়াটা বার করে মিটিয়ে দিলো। পায়েস এর বাটিটা লাল রঙের একটা ব্যাগে এনেছে শান্তা। ওটা শক্ত করে চেপে ধরে রিক্সা থেকে নামলো সে। চোখ তুলে তাকাল চারতলা পুরাতন বাড়িটার দিকে। কোমর এর শিরদাঁড়া বেয়ে কেমন একটা স্রোত বয়ে গেলো তার মুহূর্তেই।
কাল রাতে ঠিক ভাবে ঘুম হয় নি শান্তার। ফয়সালের পাশে শুয়ে সারারাত যেন ছটফট করেছে সে। আজ কি হবে ভেবে ভেবে মনটা ব্যাকুল হয়ে উঠেছে তার। ফ্রিজে রাখা পায়েসটা ফয়সালের চোখে পড়ে নি। পড়লে বিপদ হতো। শান্তা ভেবে রেখেছে বাড়ি ফিরে আবার রেধে ফেলবে পায়েস। আজ সকালে তুলিকে স্কুলে দিয়েই রাজীবকে ফোন করেছিলো শান্তা। কথা অবশ্য কাল সন্ধ্যাতেও হয়েছিলো। রাজীব ভীষণ খুশী হয়েছিলো কাল। আজ সকালে যখন ফোন দিলো শান্তা, তখন কীভাবে আসতে হবে বুঝিয়ে দিয়েছিলো তাকে রাজীব। তখনো শান্তা ভাবতে পারছিল না ও এখানে সত্যিই আসছে। এখন সবুজ বাড়ির সামনে দাড়িয়ে শান্তা শেষ বারের মতন নিজের মনকে প্রশ্ন করলো। এখনো সময় আছে ফিরে যাওয়ার। কিন্তু শান্তা জানে, ওর পা দুটো আর কথা শুনবে না। তাছাড়া – অপেক্ষা করে আছে রাজীব ভাই।
বাড়ির কেঁচি গেট হা করে খুলে আছে। শান্তা ভেতরে পা রাখল। ভেতরটা কেমন স্যাঁতস্যাঁতে আর অন্ধকার যেন। একদিক দিয়ে সিড়ি উঠে গেছে উপরে। রাজীব চারতলাতেই থাকে। ধিরে ধিরে সিড়ি বাইতে লাগলো শান্তা। দোতালায় উঠে আসতেই বুঝতে পারলো প্রতিটি তলায় দুটো করে বাসা। কেমন বোটকা একটা গন্ধ সিড়িঘরে। নাক কুচকে উঠে এলো শান্তা চার তলায়। হাপাচ্ছে ও। বুকের ভেতরে হাতুড়ি পেটাচ্ছে ওর হৃদপিণ্ড। কাপা হাতটা তুলে কলিং বেলে চাপ দিলো শান্তা।
দরজাটা খুলে গেলো সঙ্গে সঙ্গেই। যেন ওপাশেই দাড়িয়ে ছিল রাজীব। খালি গায়ে – একটা লুঙ্গি পড়ে আছে রাজীব। বাম পায়ের গোড়ালিতে ব্যান্ডেজ করা। মুখে চওড়া হাসি – এমন কি চোখ দুটোও যেন কোটর থেকে আজ বেড়িয়ে এসেছে রাজীব এর। “আসো সোনা, আসো… আমাদের গরিব খানায় স্বাগতম!”
শান্তা বড় করে দম নিল। ওর ঠোঁটে একটা হাসি ফুটলেও বুকটা দুরুদুরু করছে। আলতো করে একটা পা রাখল ও ঘরের ভেতরে। তারপর ঢুকে গেলো রাজীব ভাই এর গা ঘেঁষে। পেছনে দরজাটা লাগিয়ে দিলো রাজীব। বাহিরের জগত থেকে আড়াল পেয়ে স্বস্তি যেমন পেলো শান্তা, তেমনি একই সাথে রাজীবের নির্জন বাসায় নিজের অস্তিত্ব অনুভব করে শিহরিত হল সে।
“কি আমার পায়েস নিয়ে এসেছ নাকি!” রাজীব এর কথায় ঘাড় ফিরিয়ে হাসল শান্তা। হাত তুলে প্যাকেটটা দেখাল। ওর কাছ থেকে প্যাকেটটা নিয়ে নাকের কাছে নিয়ে ঘ্রান নেবার চেষ্টা করলো রাজীব। “আহা – অমৃত ভেতরে। কখন যে এই অমৃতের স্বাদ জিভে পাবো!”
“আপনি বসুন না, আমি বেড়ে নিয়ে আসছি…। রান্না ঘরটা কোন দিকে!” শান্তা জিজ্ঞাসা করলেও উত্তর এর অপেক্ষা করতে হল না তাকে। বাসাটা বেশ ছোটই বলা চলে। ঢুকেই ডান দিকে বসার ঘর, আর বাদিকে খাবার ঘরের সঙ্গে লাগোয়া রান্নাঘটা। উল্টোদিকে শোবার ঘরটা দেখতে পারছে শান্তা। এখান থেকেই বুঝতে পারছে কতটা অগোছালো স্বভাব রাজীব ভাই এর। হাত বাড়িয়ে আবার প্যাকেটটা নিয়ে ও রান্নাঘরের দিকে ঘুরল। “আপনি গিয়ে বসুন… আমি নিয়ে আসছি। চা করে আনবো?”
“চায়ের সরঞ্জাম পাবে না বোধহয়,” হেসে উঠে রাজীব। “চা পাতা ফুরিয়ে গেছে…”
“আপনি বলে দিতেন আমায়, নিয়ে আসতাম,” শান্তা ততক্ষনে রান্নাঘরে ঢুকে পড়েছে। ছোট একটা রান্নাঘর। খানিকটা নোংরাই বটে। “ইশ কি অবস্থা এখানে!”
“তুমি আমার বউ হলে আর এই অবস্থা থাকবে না,” রাজীব ওপাশ থেকে বলে উঠে। “আমি ঘরে যাচ্ছি, তুমি নিয়ে এসো শান্তা। পাটা – ব্যাথা করছে আবার, হাটা চলা করলেই ব্যাথা করে……”
ছোট্ট একটা ফ্রিজ আছে খাবার ঘরের সঙ্গে। পায়েসটা বাটিটে বেড়ে নিয়ে বাকিটুক ফ্রিজে ঢুকিয়ে রাখল শান্তা। খুজে পেতে কোন ট্রে পেলো না হাতের কাছে। অগত্যা এক হাতে বাটি আর অপর হাতে একটা গ্লাস ভরা পানি নিয়ে শোবার ঘরের দিকে এগোল। দরজায় দাড়িয়ে ভেতরে উঁকি দিলো শান্তা। ঘরে আলো জলছে। জানালার পর্দা গুলো টানা। ভালোই হল এক দিক থেকে। শান্তার চোখ দুটো খুজে নেয় রাজীব ভাইকে। দেয়াল ঘেঁষে ফেলে রাখা বিছানায় হেলান দিয়ে বসেছে রাজীব ভাই। ওর চোখে চোখ পরতেই লজ্জা পেলো শান্তার। “আপনার বাসায় কি একটা ট্রেও নেই!”
“ট্রে দিয়ে কি হবে?” রাজীব বলে উঠে খেলাচ্ছলে। “একলা থাকি – আমায় সাজিয়ে গুছিয়ে কে খাওয়াবে?”
“এই নিন… আপনার পায়েস,” শান্তা এগিয়ে যায় রাজীব ভাই এর কাছে। বসার জন্য এদিক ওদিক তাকাতে রাজীব ভাই একটু সড়ে বসে ওকে বিছানাতেই বসতে ইশারা করে। একবার ইতস্তত করে শান্তা। তারপর রাজীব ভাই এর কোমর এর কাছে আলতো করে গিয়ে বসে। বাটিটা মুখের সামনে তুলে দিতেই মাথা নাড়ে রাজীব।
“বাহ রে – আমি রুগী, পা ভেঙ্গে বসে আছি, তুমি দেখতে এসেছ! নিজ হাতে তুলে খেলে হবে নাকি? মুখে তুলে খাইয়ে দাও…”
শান্তা কিছু বলবে বলে মুখ খুলে, কিন্তু মনের কথা মনেই থাকে ওর। মুচকি একটা হাসি দিয়ে চামচ দিয়ে পায়েস তুলে রাজীব ভাই এর মুখের সামনে ধরে। মুখ বাড়িয়ে দেয় রাজীব। চোখে মুখে ফুটে উঠে অপূর্ব স্বাদ এর তৃপ্তি। তাকে দেখেও ভালো লাগছে শান্তার। প্রতিবার ওর মুখে তুলে দেবার সঙ্গে সঙ্গেই উম্ম আহহ করে শব্দ করছে রাজীব। প্রশংসা করছে ওর সুস্বাদু পায়েসের। দেখতে দেখতে পুরো বাটি সাবাড় করে দিলো রাজীব ভাই। “আরও আনব?”
“না আর না,” মাথা নাড়ে রাজীব। “শুধু পায়েস খেয়ে পেট ভরালে হবে? তোমায়ও তো একটু খেতে হবে নাকি!”
“ইশ অসভ্য,” শান্তা মুখ বাকায়। “আমি রেখে আসছি বাটিটা…”
“হম,” পানি খেয়ে গ্লাসটা ফিরিয়ে দিলে শান্তা উঠে গিয়ে ও দুটো রেখে আসে। প্রায় সঙ্গে সঙ্গেই ফিরে আসে শান্তা আবার। ও ঘরে ঢুকতেই রাজীব নড়েচড়ে বসে। শান্তা লক্ষ্য করে পায়ের বেন্ডেজটা খুলে ফেলেছে রাজীব। জায়গাটা খানিকটা ফুলে লাল হয়ে আছে।
“ইশ… কেমন করে মচকালেন পাটা বলেন তো!” শান্তা কাছে গিয়ে আবার বসলো। এইবার পায়ের পাশেই বসেছে। হাত বাড়িয়ে একবার দ্বিধা করলেও পরক্ষনেই রাজীব ভাই এর বা পায়ের গোড়ালিতে হাত রাখল শান্তা। “ব্যাথা আছে?”
“তোমার হাতের স্পর্শে একদম মিশে গেছে,” রাজীব উত্তর করে হেলান দিতে দিতে।
“অসভ্যপনা খালি তাই না!” শান্তা মুখ বাকায়। “কি করে পরলেন বললেন না তো?”
“তোমার কথা ভাবতে ভাবতে বাথরুম থেকে বেরচ্ছিলুম, তোমার সুন্দর চোখের চাহনি – পাতলা ঠোঁটের স্বাদ… তোমার আহহ…” শান্তা হাসতে আসতে আলতো করে চাপড় মেড়েছে রাজীব ভাই এর পায়ে। হাসছে রাজীবও। “তারপরই পা পিছলে গেলো বুঝলে!”
“রসিকতা ছাড়েন তো,” শান্তা আদর করে হাত বুলাচ্ছে এখন পায়ের গোড়ালিতে।
“রসিকতা না, সত্যি বলছি,” রাজীব বলে উঠে। ওর লুঙ্গিটা হাঁটুর কাছে উঠে এসেছে। শান্তাকে জায়গা দিতে ডান পাটা মুড়ে রেখেছিল রাজীব, এইবার উচু করে হাটুটা। এতে করে লুঙ্গিটা হাটুর উপরে উঠে আসে একটু খানি। “তোমার হাতের স্পর্শে আর আদরে ব্যাথা আর টের পাচ্ছি না। আরেকটা জায়গায় অবশ্য ব্যাথা আছে – আমার মনে হয় ওখানেও তোমার হাতের স্পর্শ পেলে ঠিক হয়ে যাবে।”
“কোথায়?” শান্তা ভ্রূ কুঁচকায়।
“এখানে,” বলেই রাজীব লুঙ্গিটা টান মেরে কোমর এর কাছে উঠিয়ে আনে। নিচ দিয়ে বেড়িয়ে পড়ে তার পুরুষাঙ্গ। এক নজর ওদিকে দেখেই আঁতকে উঠে শান্তা। লজ্জায় গাল দুটো রাঙ্গিয়ে যায় ওর।
“ছিই…” বলেই শান্তা চট করে উঠে দাড়ায়। সড়ে আসার আগেই খোপ করে ওর হাতটা চেপে ধরে রাজীব।
“আহা – ছি এর কি আছে! এখানে আর কে দেখতে আসছে… আসো সোনা, বস…” শান্তা তেমন জোরাজোরি করে না। রাজীব এর হাল্কা টানেই আবার আলতো করে বসে পড়ে বিছানায়। তবে তাকিয়ে থাকে এইবার অন্যদিকে। হাতটা বাড়িয়ে শান্তার থুৎনির নিচে রাখে রাজীব। এদিকে মুখটা ফিরিয়ে নিয়ে বলে; “লক্ষ্মী সোনা তুমি ভালো আছো তো? ফয়সাল কিছু বলেছে খুলনা থেকে ফিরে এসে?”
“নাহ,” মাথা নাড়ে শান্তা। “তেমন কিছু না…” এক মুহূর্ত ওর মাথাটা ফাকা হয়ে যায় যেন। তারপরই মনে পড়ে কি কি বলার ছিল রাজীবকে। “আপনাকে কিছু কথা জানানোর আছে,”
“শুরু থেকে বল,” রাজীব বলে। “ওদিন ফয়সাল ফিরে আসার পর থেকে কোন পরিবর্তন দেখতে পেয়েছ?”
“হ্যাঁ,” মাথা দোলায় শান্তা। “আমার সঙ্গে খুব ভালো ব্যাবহার করলো ফয়সাল… আসার পর থেকেই শান্তা গলায় কথা বলা…” শান্তা আড় চোখে রাজীব ভাই এর কোমর এর দিকে তাকায়। এখনো বেড়িয়ে আছে পুরুষাঙ্গ। খানিকটা বড় হয়ে নেতিয়ে আছে ডান উরুর উপরে। ওর দৃষ্টি অনুসরন করেই রাজীব এর চোখও ওদিকে যায়। রাজীব তখনো ডান হাতে শান্তার কুনুইটা ধরে রেখেছিল। এইবার কুনুই ছেড়ে রাজীব শান্তার হাতটা নিজের মুঠিতে নেয়। নরম কোমল আঙ্গুল গুলো নিজের মুঠিতে নিয়ে আলতো করে চাপ দিতে লাগে।
“মানে খুলনায় গিয়ে ওই মাইয়া এমন চোদোন দিসে যে ফয়সালের মনে ফুরফুরে হাওয়া লেগে গেছে, তাই তো!”
শান্তা উত্তর না করে বড় করে দম নেয়। তারপর আলতো করে মাথা দোলায়। “আমারও তাই মনে হয়। কিন্তু জানেন ওই রাতে ফয়সাল কি করেছে?”
“কি করেছে?” রাজীব জানতে চায়।
“আমায় করেছে,” শান্তা বলে ফেলে চট করে। “আমি তো ভাবতেও পারছিলাম না। এত মাস পর – আমি বেশ অবাক হয়েছিলাম।”
“কি বলছ!” রাজীবও অবাক হয় যেন। “তোমায় চুদেছে? বাহ বাহ… ”
“আমার মনে হয় ও কিছু একটা টের পেয়েছে,” শান্তা জানায়। “আমায় কনডম এর ব্যাপারটা বলছিল। ওটা নাকি হায়দার আলী নামে এক লোক ওকে দিয়েছে। তার ফ্যাক্টরি। হায়দার আলী তার দুর সম্পর্কের মামা গোছের হয়…”
“ওহ…” মাথা দোলায় রাজীব। “আমার মনে হয় কনডমটা তুমি ধরেছ সেটা আঁচ করতে পেরেছে সে। হয়তো নির্দিষ্ট কোন জায়গায় ছিল ব্যাগ এর মধ্যে। খুলনা গিয়ে যখন ওই মেয়েকে লাগাতে গেছে, তখন ব্যাগ খুলে দেখেছে আগের জায়গায় কনডম নেই,”
“আমারও তাই ধারনা,” রাজীব এর মুখে কথাগুলো শুনে বাস্তবতা যেন চেপে বসলো ওর কাঁধে। ক্ষনিকের জন্য ওর মনে একবার উঁকি দিয়েছিলো, হয়তো ফয়সাল সত্যি কথাই বলছে। এখন রাজীব এর মুখের কথা গুলো সেই সম্ভবনাটাকে একদম উরিয়ে দিলো শান্তার মনে। “আমার মনে হয় এই কারণেই ও আমায় করতে চেয়েছে… বুঝাতে চেয়েছে ও আমায় এখনো ভালোবাসে। কিন্তু কেন!”
“ভালোবাসা না ছাই,” রাজীব মাথা নাড়ে। “ও আসলে দেখতে চেয়েছে তুমি ওর উপর সন্দেহ কতটা করছ। ঠিক নাকি বল!”
“হ্যাঁ হতে পারে,” চাপা একটা দীর্ঘশ্বাস বেড়িয়ে এলো শান্তার ঠোঁট গলে।
“ওসব ছাড়,” রাজীব সন্তুষ্টির হাসি দেয়। “এখন বল, তোমায় তারপর চুদলো, তাই তো!”
শান্তা চোখ দুটো মেঝেতে নামিয়ে আনে। আলতো করে মাথা দোলায়। রাজীব ওর হাতটা টেনে নিজের বুকের উপর নিয়ে যায়। “তা ওর চোদাতে সুখ পেয়েছ? কতক্ষন লাগিয়েছে?”
“বেশী না, অল্প খানি…” শান্তা ঢোঁক গিলে। “তারপর কি হল জানো?”
“কি হল!”
“ওর যখন বের হল…” শান্তা একটু ইতস্তত করে। রাজীব ওর হাতটা ধরে ধিরে ধিরে পেটের উপর নামিয়ে এনেছে। “কনডমটা আমি ফেলেছি – তো খেয়াল করলাম ভেতরে অনেক কম ওটা… পরিমানটা আর কি…”
“হম,” মাথা দোলায় রাজীব। “খুলনায় গিয়ে ওই মাগীর ভোদায় তো সব ঢেলে দিয়ে এসেছে, তাই পরিমান কমে গেছে…”
রাজীব এর নির্লজ্জ কথা শুনে গাল দুটো গরম হয়ে উঠে শান্তার। আবারও মেঝেতে চোখ নামায় ও। খোলা হাতটা তুলে মুখের সামনে এসে পড়া একটা চুল সড়ায়।
“আমায় বল তো শান্তা সত্যি করে, ফয়সালের ওটাতে সুখ পেয়েছ কোন?” রাজীব শান্তার হাতটা চেপে ধরে অবশেষে নিয়ে যায় নিজের পুরুষাঙ্গের উপর। ধরিয়ে দেয় লিঙ্গটা তার হাতে। “নাকি আমার ধোনে সুখ বেশী!”
শান্তার নিঃশ্বাস আটকে আসে। হাতের মুঠিতে অনুভব করতে পারছে ফুসে উঠা অঙ্গটাকে। উষ্ণ লিঙ্গটার চারপাশে আপনাআপনি আঙ্গুল গুলো চেপে আসে ওর। “তোমারটা ভালো…”
“হম,” সন্তুষ্টির ভঙ্গিতে মাথা দোলায় রাজীব। “শুন শান্তা, আহ আহ – এটা ছাড়ছ কেন! এটা ধরে রাখো, হাতাও ধোনটা… তোমারই তো সম্পত্তি এটা এখন থেকে… হ্যাঁ, যা বলছিলাম,” চোখ বুজে রাজীব। “ফয়সাল এর মতিগতি তো সব পরিষ্কার। খুলনা গিয়ে মাগী চুদে বিচি খালি করে আসছে। তারপর সেই নেতানো বাড়া দিয়ে তোমায় গুতিয়েছে। এটা তোমার প্রতি যেমন অপমান একটা, তেমনি তোমাকে অবজ্ঞা করাও বটে। আমার মনে হয় এখন আমাদের হার্ড এভিডেন্স কালেক্ট করতে হবে। তারপর উকিলের সঙ্গে কথা বলা যেতে পারে,”
“আমার কি হবে রাজীব ভাই?” চোখ তুলে জানতে চায় শান্তা।
“দুশ্চিন্তা কর না শান্তা, আসো আমার বুকে আসো…” রাজীব দুই হাতে শান্তাকে জাপটে ধরে। তারপর টেনে নেয় তার বুকের মাঝে। “আমি আছি তো…” শান্তা মুখ গুজে রাজীব এর পুরুষালী বুকে। নাকের পাটা ফুলে উঠে ওর – বুক ভরে টেনে নেয় পরপুরুষ এর গায়ের কটু গন্ধ। ওর চুলে আঙ্গুল চালাতে চালাতে বিড়বিড় করে রাজীব; “আমি আছি তো শান্তা তোমায় আগলে রাখার জন্য… তোমায় ভালোবাসার জন্য… তোমায়… ঠাপাবার জন্য…”

৯(গ)
সময় এর হিসেব গুলিয়ে ফেলে শান্তা। রাজীব এর পুরুষ্টু বাহুডোরে সপে দেয় নিজেকে সম্পূর্ণ রুপে। ওর পুরুষালী আলিঙ্গনে বারে বারে কেপে উঠে শান্তার কোমল শরীরটা। পীঠের উপরে রাজীবের হাত ঘুরে বেঢ়ায়। এক সময় ওকে জাপটে ধরে বুকের উপর নিয়ে গড়ান দেয় রাজীব। সম্পূর্ণ রুপে বিছানার উপরে চলে আসে শান্তা। রাজীব এর শরীরটা তার কোমল দেহের উপরে চেপে বসে। চোখ মেলে চাইতেই শান্তার মুখের উপর নেমে আসে রাজীব ভাই এর মুখটা। পরমুহূর্তেই ঠোঁটের উপর চেপে বসে রাজীব এর ঠোঁট। দ্বিতীয়বারের মতন রাজীব ভাই এর মুখের স্বাদ নেয় শান্তা। কেপে উঠে ওর নারীত্ব। শরীরে দাউ দাউ করে জ্বলে উঠে কামের আগুন।
শান্তার মনটা ব্যাকুল হয়ে উঠে। কাপড় এর উপর দিয়েই উরুতে খোঁচা খাচ্ছে রাজীব ভাই এর ঠাটানো লিঙ্গের। পাগল করে তুলছে যেন ওর প্রতিটি স্পর্শ। ঠোঁটের ভাজে রাজীব এর লিকলিকে জিভটাকে গ্রহন না করে পারে না শান্তা। পাগলের মতন চুমু খাচ্ছে ওকে রাজীব। ওর যৌবন যেন চুষে নিচ্ছে ঠোঁটে ঠোঁট গুজে। শান্তার মনে আজ কোন পাপবোধ হচ্ছে না। পাপের তোরণ বহু আগেই খুলে গেছে। এপাশের রাজ্যে কেবল মাত্র কামের বাসনা, প্রেমের বাসনা। দুই হাতে রাজীব এর খোলা নগ্ন পীঠ খামছে ধরে শান্তা। আরও কাছে যায় ও রাজীবকে। নিজের গভীরে চায়। আর এই জন্যই তো কুটকুট করছে গুদটা। টের পাচ্ছে শান্তা রসের বন্যা বয়ে যাচ্ছে ওর গোপন অঙ্গে। বুকের উপর রাজীব এর হাতটা নেমে আসতেই কেপে উঠলো শান্তা। চুমু ভেঙ্গে হা করে শ্বাস নিতে লাগলো। একটু জোরালো ভঙ্গিতেই আজ ওর মাই দুটো চেপে ধরল রাজীব। গলাতে চুমু খেতে খেতে দুই হাতের মুঠিতে মাই দুটো নিয়ে পিষে দিতে লাগলো। শান্তার শরীরটা ছটফট করে উঠতে চাইছে। সুড়সুড়ি লাগছে গলাতে। সেই সুড়সুড়িটা যেন গিয়ে জমা হচ্ছে ঊরুসন্ধিতে। শান্তার নখ গুলো ডেবে যাচ্ছে রাজীব এর চামড়ায়। সইতে না পেরেই বোধহয় – খানিকটা উচু হল রাজীব। হাটুতে ভর দিয়ে শান্তাকে টেনে তুলতে চাইলো।
“আপ- আপনার পায়ে… ব্যাথা পাবেন…” শান্তা জোরে জোরে শ্বাস নিতে নিতে কোন মতে বলে উঠে।
“তোমার মত সুন্দরী কাছে থাকলে আর পেইন কিলার লাগে না,” রাজীব মুচকি হাসি দিয়ে মন্তব্য করলো। শান্তা ভেবে অবাক হল একবার – এত কিছুর মাঝেও রসিকতা করতে ছাড়ে না রাজীব! ঠোঁটের কোণে সূক্ষ্ম একটা হাসি ফুটল শান্তার। উঠে বসতে না বসতেই ওর জামা তুলতে লাগলো রাজীব ভাই। বাঁধা দিলো না শান্তা।
“আহা তাড়াহুড়া কর না ছিড়বে… আমি খুলে দিচ্ছি তো!” নিজের অজান্তেই রাজীব ভাইকে তুমি বলে সম্বোধন করলো শান্তা। হাত নামিয়ে কামিজটা মাথা গলিয়ে খুলে নিল। ওর চুলে আর কানের দুলে আটকে গেলো কামিজটা। সেটা ছাড়াতে যখন বেস্ত শান্তা, তখন ওর ব্রাসিয়ারে হাত দিয়েছে রাজীব। বেস্ততার সুযোগ নিয়ে, হাত দুটো পীঠের উপর এনে আলতো করে খুলে দিলো ব্রাসিয়ারের হুকটা। শান্তা কামিজটা খুলে পাশে রাখতে রাখতেই কাধ থেকে খুলে আনলো ব্রাটাকে রাজীব। আজ আবারও রাজীব ভাই এর সামনে নিজের বুক জোড়া উন্মুক্ত করে শান্তার শরীরটা উত্তপ্ত তাওয়ার মতন গরম হয়ে উঠেছে। ওকে সুযোগ না দিয়ে ঠেলে দেয় রাজীব ভাই। আলতো করে বিছানায় চিৎ হয় শান্তা। মুহূর্তেই ওর বুকের উপর হুমড়ি খেয়ে পড়ে রাজীব। দুই হাতে গোলাকার নগ্ন মাই জোড়া চেপে ধরে চুমু খায় শান্তার ঠোঁটে।
রাজীব ভাই এর ঠোঁটে ঠোঁট লাগিয়ে রেখে শান্তা অনুভব করে ওর মাই এর বোঁটা জোড়া আঙ্গুলের মাঝে নিয়ে পিষছে রাজীব। টেনে টেনে ধরছে শক্ত হয়ে আসা বোঁটা জোড়া। স্নায়ু দুর্বল হয়ে আসছে শান্তার। প্রতিটি টান যেন ওর শরীরের আনাচে কানাচে সুখের একটা তীর বিধিয়ে দিচ্ছে। রাজীব এর চুল গুলো মুঠি করে ধরে বুকের উপর নামিয়ে আনলো শান্তা। এই মুহূর্তে মাই গুলো চোষাতে না পাড়লে যেন মরে যাবে সে। ওর চোখে মুখে সুখের ছাপ ফুটে উঠেছে ইতিমধ্যেই। ঠোঁট গলে বেড়িয়ে আসছে অস্ফুট কাতর ধ্বনি। রাজীব সায় দিলো যেন সঙ্গে সঙ্গে। মুখ নামিয়ে খোপ করে ডান দিকের স্তনটা চেপে ধরে বোঁটাটা মুখে নিয়ে নিল। তারপর বাচ্চারা যেমন করে মাই চুষে দুধ খায় – ঠিক তেমনি পালা করে মাই চুষতে লাগলো রাজীব।
শান্তার শরীরটা ছটফট করছে। ওর কাছে মনে হচ্ছে আজ বোধহয় কেবল মাত্র মাই চুষেই ওর রস ফেলে দেবে রাজীব। গুদের ভেতরটা এত বেশী সুড়সুড় করছে যে কিছু একটা ওখানে গুঁজার জন্য পাগল হয়ে উঠেছে শান্তা। রাজীব এর ধোন না হোক, ওর আঙ্গুলটা পেলেও হতো। কিন্তু আজ যেন মাই চোষার নেশায় পেয়েছে রাজীবকে। একবার ডান দিকেরটা, আর একবার বা দিকেরটা। চুষতে চুষতে চোখ তুলে রাজীব দেখছে শান্তার চোখে মুখে ফুটে উঠা কামের বাসনাটাকে। ওর সঙ্গে চোখাচোখি হবার ভয়ে চোখ বুজে আছে শান্তা। তারপরও লজ্জা আর সুখের খোঁচা থেকে রেহাই নেই।
শান্তা যখন আর একদমই পারছে না, ভাবছে এখনই বলে উঠবে রাজীবকে নিচে নামার জন্য… তখনই গুঙ্গিয়ে উঠলো রাজীব। “ওফফ… আমার পাটা গেলো রে…”
মুহূর্তেই ভাসমান মেঘ থেকে বাস্তবে ফিরে আসে শান্তা। মুখ তুলে দেখতে পায় রাজীব ওর গায়ের উপর থেকে সড়ে পা চেপে বসে পড়েছে পাশে। “কি হয়েছে? কি হয়েছে?” শান্তা উদ্বিগ্ন হয়ে উঠে।
“বিছানায় লেগে ব্যাথা করে উঠলো…”
“আহা বল কি!” শান্তা ঢোঁক গিলে। “আমি দেখে দিচ্ছি… তুমি আর নড়াচড়া কর না…” হঠাৎ শান্তার খেয়াল হয় ও রাজীব ভাইকে তুমি করে বলছে। লাজুক হাসি দেয় সঙ্গে সঙ্গেই। “মানে আপনি …”
“ধেৎ রাখো তো,” রাজীব হাত নারে। “দু মিনিট পর গাদন খাবা আমার, আর এখনো আপনি আপনি করছ!”
রাজীব পাশে সড়ে হেলান দিয়ে আধশোয়া হয় আবার বিছানায়। শান্তা পাশে উঠে বসেছে। ওর লজ্জা করছে রাজীব এর সামনে এভাবে ঊর্ধ্বাঙ্গ নগ্ন করে বসতে। হাত বাড়াল নিজের উর্ণাটার জন্য। আঁচ করতে পেরে আগেই উর্ণাটা টেনে নিয়ে দূরে সরিয়ে দিলো রাজীব। “এখন ঠিক আছে… তুমি সোনা আমার একটু বাড়াটা চুষে দাও না! পা-টা ঠিক হয়ে যাবে তাহলে…”
“ইশ আমি পারবো না…” শান্তা চট করে চোখ নামিয়ে তাকায় রাজীব ভাই এর লিঙ্গের দিকে। ওটা একদম সোজা হয়ে সিলিং এর দিকে মাথা তুলে রেখেছে। কোমরের কাছে বসেছে বলে এখান থেকে শান্তা রাজীব এর ভারী দু পায়ের মাঝে অণ্ডকোষটাকে দেখতে পারছে। কুঁচকানো অণ্ডকোষটা আকারেই যে বিরাট তা নয় – দেখতেও বেশ ভারী মনে হচ্ছে। শান্তা খেয়াল করলো, একটাও বাল নেই রাজীব এর লিঙ্গে। ও আসবে বলেই কি কেটে সাফ সুতরো করে রেখেছে রাজীব?
“আহা না পারার কি আছে?” রাজীব হাত বাড়ায়। “আসো – বাড়াটা ধরে মাথাটা মুখে নিয়ে চুষো। দেখো ধিরে ধিরে ভালো লাগবে…”
ঢোঁক গিলে শান্তা। ওর শরীরটা একটু একটু যেন কাপছে। নিজের গায়ের আঁচটা নিজেই টের পাচ্ছে শান্তা। টের পাচ্ছে ঊরুসন্ধিতে সুড়সুড়ি ভাবটা। আর দেরি করতে চাইলো না ও। হাত বাড়িয়ে চেপে ধরল রাজীব এর বাড়াটা। ওর হাতের মধ্যে আরও ফুসে উঠতে চাইলো যেন লিঙ্গটি। সুপারির মতন মুন্ডিটা বেশ ছড়ানো। এখন যেন রক্ত জমে আরও ফুলে উঠেছে ওটা। নিচ থেকে দেখছে বলে লিঙ্গের মাথায় লিঙ্গের চেরাটা দেখতে পারছে শান্তা। ও ধিরে ধিরে মুখটা সামনে এগিয়ে নিয়ে গেলো। নাকে এসে ধাক্কা দিলো সোঁদা আর ঝাঁঝালো একটা গন্ধ। ঠোঁট গোল করে শান্তা আলতো করে রাজীব এর বাড়ার মুন্ডিটা ঠোঁটের মাঝে নিল। তারপর চুমু খেল। মুখ তুলে ঠোঁট চাটল শান্তা। কেমন একটা নোনতা স্বাদ। চোখ নামিয়ে তাকাতেই দেখতে পেলো লিঙ্গের ছিদ্র থেকে আঠালো স্বচ্ছ রস বেড়িয়ে আসছে।
“চুষো সোনা,” রাজীব ওকে তাগদা দেয়। শান্তা চোখ বন্ধ করে আবারও চট করে লিঙ্গটা মুখে নিল। এইবার সরাসরি জিভে রসের স্বাদ পেলো ও। নোনতা স্বাদ – কেমন একটা আশটে ভাব আছে যেন। চোখ বুজেই শান্তা ঠোঁট গোল করে লিঙ্গের মুন্ডিটা চুষতে লাগলো। “আহহহ শান্তা… উম্মম্ম… কি গরম তোমার মুখটা… ওফফ…।” রাজীব হাত বাড়িয়ে শান্তার চুল গুলো চেপে ধরেছে মুঠি করে। শান্তা মুখ তুলতে চাইলেও পারছে না। বেশ জোর লাগাতে অবশেষে তাকে ছাড়ল রাজীব। মুখ তুলে ও হাপাতে লাগলো।
“হয়েছে আর না…।”
“বিচিগুলাতে চুমু দাও…” রাজীব অনেকটা নির্দেশ এর সুরেই বলে যেন। শান্তা দ্বিধা করে এক মুহূর্ত। তারপর মুখ নামিয়ে লিঙ্গটাকে চেপে ধরে রাজীব এর পেটের দিকে ঠেলে দেয়। অতঃপর তার অণ্ডকোষ এর উপর ঠোঁট নামিয়ে চুমু খায় কয়েকবার। বোটকা একটা সোঁদা ঘ্রান রাজীব এর অণ্ডকোষে। বড্ড পুরুষালী যেন। ঘ্রানটা ভালোই লাগে শান্তার। ভালো লাগাতেই কিনা, নাকি নিজের ভেতরে জন্মে উঠা ভালোবাসা থেকে – শান্তা আরও কয়েকবার চুমু খায় রাজীব এর অণ্ডকোষে। জিভ বার করে খানিকটা চেটেও দেয়। তারপর নিজ থেকেই ধোনটা সোজা করে আরেকবার মুখে নিয়ে মাথা উচু নিচু করে চুষে দেয়।
“হয়েছে,” রাজীব হাপাচ্ছে। “ধিরে ধিরে শিখে যাবা সুন্দর করে। তখন দিন রাত আমার ধোন চুষবা।”
“তোমার পায়ে আর ব্যাথা লাগছে না তো?” শান্তা জানতে চায় কাতর কণ্ঠে। ওর চোখে মুখে একই সাথে প্রেম আর উদ্বিগ্নতা ফুটে উঠেছে।
“নাহ লাগছে না…” মাথা নাড়ে রাজীব। “তবে আমার বোধহয় বেশী নড়াচড়া করা ঠিক না… তুমি এক কাজ কর শান্তা, তোমার পাজামা আর প্যান্টিটা খুলে আমার মুখের উপর তোমার গুদটা ধরে বস।”
“নাহ নাহ… আমি ওসব পারবো না,” মাথা নাড়ে শান্তা।
“পাড়বে না কেন?” হেসে উঠে রাজীব। “লজ্জা করে?” শান্তা আলতো করে মাথা দোলায়। “আহা লাজুক বউ আমার! লজ্জার কিছু নাই। আমার বিচিতে চুম্মা দিস না তুমি? এখন আমি তোমার গুদে চুমু খাবো, দাও…”
শান্তা আরও কিছুক্ষন গাই গুই করে। তারপর নিমরাজি হয়ে উঠে। খানিকটা পিছিয়ে পাজামার গিট খুলে। পাজামাটা যখন খুলছে শান্তা, তখন রাজীব চোখ বড় বড় করে ওর প্রতিটি নড়াচড়া গিলছে। ওর ফর্সা মাংসল উরু জোড়া, ওর মসৃণ হাটু, এমন কি পায়ের কোমল গোড়ালি। পাজামাটা খুলে শান্তা একটু দ্বিধা করে। প্যান্টিটা ভিজে একাকার হয়ে আছে টের পাচ্ছে ও। ওটা খুলতে ভীষণ লজ্জা করছে ওর। “আহা – দেরি কেন! প্যান্টি খুল…”
শান্তা পা দুটো এক করে প্যান্টিটা খুলে নেয় ধিরে ধিরে। তারপর সেটা দলা পাকিয়ে পাজামার ভেতরে ঠেলে দিতে যাবে, ওমনি হাত বাড়ায় রাজীব। “দাও দেখি – প্যান্টিটা দাও…।”
“ছি এটা কেন দিবো!”
“আহা দাওই না সোনা,” হাত বাড়িয়ে তাগদা দেয় রাজীব। “দাও তো…” শান্তা একবার চিন্তা করে দেখে। তারপর দলা পাকানো প্যান্টিটা ছুড়ে দেয় রাজীব এর দিকে। আর লজ্জা করে কি হবে! বরের চোখ ফাকি দিয়ে রাজীব এর বাসায় এসেছে ও, ওর বিছানায় ন্যাংটা হয়েছে – প্যান্টিটা দিলেই কি আর না দিলেই বা কি!
শূন্যে থাকতেই ওটা লুফে নেয় রাজীব। ভাজটা খুলে মেলে ধরে ভেতরের দিকটা। “ইশ – রসে একদম ভাসিয়ে দিয়েছ…”
“ওফফ দাও তো ওটা…” হাত বাড়াতেই হাত সরিয়ে নেয় রাজীব।
“আহা – একটু ঘ্রান তো নিতে দাও…।”
“একদম অসভ্য তুমি… ছি…”
“তোমার গুদের গন্ধ নিচ্ছি, তোমার প্যান্টির রস চাটছি… ফয়সাল কোন দিন করতে পাড়বে এগুলো?” রাজীব ভ্রূ নাচায়। কথা বলতে বলতেই নাকের উপর চেপে ধরে প্যান্টির কাপড়টা। “আহা – একদম অমৃত। তোমার পায়েস যেমন সুস্বাদু, তেমনি তোমার গুদের রসটাও কিন্তু…”
“হয়েছে, রাখো ওটা – রোগ হবে।”
“রোগ তো হয়েছেই,” রাজীব হাসে। “প্রেমের রোগ, হা হা…” রাজীব হাত বাড়ায়। “আসো, আমার মুখের দুপাশে পা দুটো রেখে বস।”

৯ (ঘ)
শান্তা বিছানায় উঠে দাড়ায়। ওর নগ্ন শরীরটা রাজীব এর সামনে সম্পূর্ণ ভাবে উন্মোচিত। বিছানায় আধশয়া হয়ে আছে রাজীব। ওর সামনে এভাবে ন্যাংটো হয়ে দাড়ানো যে কতটা লজ্জাজনক এবং একই সঙ্গে উত্তেজনার, তা হাড়ে হাড়ে টের পাচ্ছে শান্তা। ওর কাছে মনে হচ্ছে জীবনেও যেন যৌনতাকে ঘিরে এতটা কামুকীপনা ও অনুভব করে নি। অনুভব করে নি শরীরের খেলায় মিশে থাকতে পারে এতটা সুখ!
পা বাড়িয়ে রাজীব এর কাছে আসতেই রাজীব ওর হাঁটুতে হাত রাখে। একটা হাতে বিছানার পেছনে পর্দা দেয়া জানালার গ্রিল চেপে ধরে শান্তা। দুটো পা রাজীব এর মাথার দুপাশে রেখে ধিরে ধিরে নিজের কোমরটাকে নামিয়ে আনতে লাগে। রাজীব এর দিকে তাকাতে পারছে না লজ্জায় ও। তবে এক সময় ওর ভারী নিঃশ্বাস নিজের ঊরুসন্ধিতে ঠিকই পেলো শান্তা। তখন থেমে গিয়ে না তাকিয়ে পারলো না ও। তখনই ওর গুদে হাত দিলো রাজীব। চমকে উঠলো শান্তা। প্রায় লাফিয়ে সড়ে যাচ্ছিলো। তবে নিজেকে সামলে নেয় সে। অপর হাতে বিছানার কিনারা ধরে গুদটা নামিয়ে আনে রাজীব এর মুখের উপর। ওর যৌনাঙ্গের লম্বা কেশের মাঝে নাক ডুবায় রাজীব।
লিকলিকে উষ্ণ জিভ এর ডগার প্রথম স্পর্শটা একদম পা থেকে মাথা অব্দি কাপিয়ে দেয় শান্তার। পাছার তলা দিয়ে দুই হাত নিয়ে ওর কোমরটা জড়িয়ে ধরেছে রাজীব। হাটু ভেঙ্গে রাজীব এর মুখে গুদ ঠেসে ধরেছে শান্তা। লজ্জা করছে ওর। ভীষণ লজ্জা করছে। আজ দশ বছরের দাম্পত্য জীবনে কখনো এই কাজটা করে নি শান্তা। এ যেন কল্পনাকেও হার মানাবে। শান্তার কাছে রীতিমত নতুন এক জগত যেন এটা। ওদিকে রাজীব এর নেই কোন ঘেন্না, নেই কোন অনীহা। পাগলের মত ওর দুই উরুর মাঝে মাথাটা নাড়িয়ে যাচ্ছে রাজীব। শান্তা দুই হাতেই চেপে ধরেছে জানালার গ্রিল। ধিরে ধিরে কোমরটা নাড়াচ্ছে রাজীব এর মুখের উপর। ওর মনে একদিকে যেমন ভারী হচ্ছে ফয়সালের প্রতি তার অভিমানের পাল্লাটা, তেমনি অন্যদিকে রাজীব এর প্রতি ভালোবাসাটাও প্রতি মুহূর্তে যেন চক্রবৃদ্ধি হাড়ে বাড়ছে। ওর ভঙ্গাকুরে ঠোঁট চেপে ধরে চুষছে রাজীব। কিংবা গুদের চেরায় জিভ বুলাচ্ছে। তখন নাকের ডগাটা চেপে বসছে ভঙ্গাকুরে। কতটা রসিয়ে উঠেছে শান্তা – তা সে উপলব্ধি করতে পারছে। রাজীব যখন ওর গুদের চেরায় জিভ লাগিয়ে চাটছে, তখন ছলাৎ ছলাৎ করে শব্দ হচ্ছে। এভাবে সহজেই জিভটা একদম গুদের গর্তে ঢুকিয়ে দিতে পারছে রাজীব। আর তাতেই শরীরটা কেমন অবশ হয়ে যাচ্ছে শান্তার। সুখের তীর বিদ্ধ হচ্ছে চামড়ায়। কোমর নাড়াবার গতিটাও বেড়ে গেছে তার।
নিজের মধ্যে আর যেন নেই শান্তা। হাড়িয়ে গেছে কামের জগতে। হাড়িয়ে গেছে প্রেমের জগতে। দুই হাতে গ্রিল ধরে ন্যাংটো শরীরটা এক পরপুরুষ এর মুখের উপর তুলে দলানোর মাঝে যে কি পরিমাণ সুখ আর কামের মাদকতা ছড়িয়ে থাকতে পারে – সেটা আঁচ করে চমকে উঠছে শান্তা। রাজীব এর আঙ্গুল যখন ওর রসালো গুদের গর্তে ঢুকে চোদোন দিতে লাগলো, তখন শারীরিক ভারসাম্য হারাতে বসেছে শান্তা। রাজীব ঠিক ভাবে শ্বাস নিতে পারছে নাকি সেও বুঝতে পারছে না সে। বুঝতে চাইছে না। এই মুহূর্তে তার সর্বাঙ্গে সুখের সলতেতে যে আগুন ধরে গেছে – তা শীঘ্রই বিস্ফোরিত হতে চলেছে। আর শান্তা চাইছে দ্রুতই আসুক এই বিস্ফোরণ। আর পারছে না সে সইতে, আর পারছে না সে নিজেকে আটকে রাখতে…
শান্তার শ্বাস ফুলে উঠলো। শরীরে একটা কাপুনি ধরে গেলো তার। মাথাটা একবার পিছনে একবার সামনে করতে গিয়ে গ্রিলের সঙ্গে ঠুকে গেলো। ওখানেই মাথা চেপে ধরে, গুদে রাজীব এর আঙ্গুল চোদা খেতে খেতে ওর মুখের উপরেই কাঁতরে কাঁতরে রস ছেড়ে দিলো শান্তা।
পা দুটো আর কথা শুনতে চাইছিল না। শান্তা ভেঙ্গে পড়লো। কোন মতে নিজেকে সরিয়ে নিল রাজীব এর মুখের উপর থেকে। বিছানায় হাত পা ছড়িয়ে পড়ে হাপাতে লাগলো।
হাতের উল্টো পীঠ দিয়ে ঠোঁট মুছে উঠে বসলো রাজীব। ওর মুখ লাল হয়ে উঠেছে। কোন এক ফাকে বোধহয় ওর বুকের উপরেই চেপে বসেছিল শান্তা। তবে এসব কিছু ভাবার আর অবকাশ নেই। যা হবার হয়ে গেছে। কোন দিন এত জোরালো ভঙ্গিতে, শরীরের প্রতিটি স্নায়ু কাপিয়ে রস খসে নি শান্তার। ও নড়তে পারছে না, শরীরে আর কোন শক্তি অবশিষ্ট নেই যেন। পা ভাজ করে পড়ে হাপাচ্ছে কেবল শান্তা। রাজীব এর উরুতে হাত রাখল। তারপর ঠেলে ক্যাঁৎ করে দিলো তাকে। রাজীব মাথার দিকে পা দিয়ে পড়ে ছিল শান্তা। ওকে ক্যাঁৎ করে দিতে ওর মুখের দিকে নিতম্বটা উন্মোচিত হয়ে গেলো। তবে গা করলো না শান্তা। যে লোকের মুখের উপর গুদ ঠেসে ধরে রস খসিয়েছে শান্তা, তার সামনে পাছা দিতে আর কিসের লজ্জা!
তবে টনক নড়ল শান্তার, তখন রাজীব এর পাছার দাবনা দুটো একবার পিষে দিয়ে মেলে ধরতে চাইলো। শান্তা টের পাচ্ছে – যেই ভঙ্গিতে পা ছড়িয়ে ক্যাঁৎ হয়ে পড়ে আছে ও, তাতে পাছা ফাক করায় ওর পাছার ফুটোটা ঠিক রাজীব এর চোখের সামনে উন্মোচিত হয়েছে। চোখ বুজে ফেলল শান্তা। আর কিছু গোপন রইলো না যেন তার। রাজীব মাত্র কদিনেই ওর শরীরের এমন সব গোপন খাঁজ দেখেছে – যেখানে হয়তো ফয়সাল গত দশ বছরেও চোখ দেয় নি।
“আহহহ… কি করছ!” পাছার ফুটোয় আঙ্গুলের খোঁচা খেয়ে কাঁতরে উঠে শান্তা।
“ফয়সাল কোন দিন তোমার পোদ মেরেছে?” রাজীব জানতে চায় পেছন থেকে।
“কি!” ভ্রূ কুচকে ফেলে শান্তা। “আহহহ লাগছে …”
“এখানে ঢুকিয়েছে ফয়সাল কখনো?” আবার জানতে চায় রাজীব। আঙ্গুলটা সরিয়ে নেয়।
“নাহ…”
“আচ্ছা, আমি একদিন মেরে দেবো নি তোমার পোঁদটা,” রাজীব ওর পাছা ছেড়ে হাটু গেড়ে বসে। “তুমি রেস্ট নাও… আমি আসছি,”
“কই যাচ্ছ?” না ফিরেই জানতে চায় শান্তা।
“কনডম লাগিয়ে আনি, চুদবো না?”
“কটা বাজে?” শান্তা জানতে চায়।
“ভেব না, এখনো এক ঘণ্টা সময় আছে হাতে,” রাজীব মুচকি হাসে। বিছানাটা গুঙ্গিয়ে উঠে। শান্তা আর কিছু ভাবতে পারছে না। ও চোখ বুজে শুয়ে আছে।
খানিক পরে বিছানাটা আবার চড়চড় করে উঠতে ও চোখ মেলে তাকায়। মুহূর্তেই ওর গায়ের উপর ঝুকে আসে রাজীব। ওর গালে চুমু দেয়, ঠোঁটে চুমু দেয়, ঘাড়ে চুমু দেয়। ডান দিকে ক্যাঁৎ হয়ে শুয়েছে শান্তা। ওর বা পায়ের হাটুর নিচে হাত দিয়ে পাটাকে উপরের দিকে নিয়ে আসে রাজীব। তারপর ডান পায়ের উপর বসে পড়ে। সঙ্গে সঙ্গেই গুদের কাছে লিঙ্গের খোঁচা খায় শান্তা।
“ইশ – কি করছ?”
“ঢুকাচ্ছি,” রাজীব বলে উঠে।
“এভাবে কীভাবে ঢুকাবে!” জানতে চায়
“আহা দেখোই না তুমি,” রাজীব হাসে। হাতটা নামিয়ে নিজের লিঙ্গটা চেপে ধরে ঠেসে ধরে যোনিপথে। কয়েকবার পিছলে গেলেও ধিরে ধিরে লিঙ্গটা ঢুকে যায় শান্তার গুদে। কোমর নাড়াতে লাগে রাজীব। এমন ভিন্ন আসনে এই প্রথম কোন পুরুষাঙ্গ গ্রহন করলো শান্তা। চমকে উঠলো রীতিমত। চোখ ঘুড়িয়ে দেখতে লাগলো রাজীব কীভাবে ওর শরীরটা আকড়ে ধরে কোমর নাড়াচ্ছে। রস ছেড়ে খানিকটা আসাড় হয়েছিলো বটে গুদের মাংশপেশি গুলো – কিন্তু রাজীব এর চোদোনে আবারও জেগে উঠলো স্নায়ু গুলো। সুখের রেশটা ধিরে ধিরে আবার ছড়িয়ে পড়তে লাগলো ওর শরীর জুরে।
মিনিট খানেক এভাবেই ওকে ঠাপাল রাজীব। তারপর আসন বদলে নিল ওরা। চিৎ হয়ে পা ছড়িয়ে দিলো শান্তা। ওর উপর ঝুকে গুদে বাড়া ঢুকিয়ে আবারও ঠাপ মাড়তে লাগলো রাজীব। খাটটা বড্ড নাজুক। প্রতিটি ঠাপের চোটে ক্যাঁচক্যাঁচ করে উঠছে। ভেঙ্গে পড়ার হুমকি দিচ্ছে। সেই সাথে একটু গলা ছেড়েই গোঙাচ্ছে যেন শান্তা আজ। দারুণ এক তৃপ্তি পাচ্ছে ও। রাজীব যখন চুমু খাচ্ছে ওর গলায়, থুৎনিতে আর ঠোঁটে – তখন তাকে জাপটে ধরে পীঠে নখের দাগ ফেলে দিচ্ছে। পা দুটো রাজীব এর কোমর এর উপর তুলে পাছা তুলে রাজীব এর ঠাপ নিচ্ছে শান্তা। প্রতিটি ঠাপ এর সঙ্গে ওর নিতম্বের ফুটোয় আছড়ে পরছে ভারী অণ্ডকোষ। মোটা লিঙ্গের ঘর্ষণে গুদের মধ্যে সুখের জলোচ্ছ্বাস বইছে। কতক্ষন এভাবে পড়ে পড়ে ঠাপ খেয়েছে শান্তা জানে না। তবে এক সময় আর সইতে না পেরে আবারও শরীরটা কেপে উঠলো তার। রাজীবকে দুই হাতে জাপটে ধরে, গোঙাতে গোঙাতে আরও একবার রাগরস মোচন করলো শান্তা।
তখনও রাজীব ধির লয়ে ঠাপিয়ে যাচ্ছে শান্তাকে। রাগরস ছেড়ে শান্তা যখন দ্বিতীয় বারের মতন নেতিয়ে পড়লো বিছানায় – তখন আলতো করে বাড়াটা টেনে বার করলো রাজীব ওর গুদ থেকে। কনডমের বাহিরটা ফেনা ফেনা হয়ে গেছে। এক টানে ওটা খুলে ফেলে দিলো রাজীব। তারপর শান্তার দু পায়ের মাঝে বসে হাতের মুঠিতে বাড়াটা নিয়ে নাড়তে নাড়তে মুন্ডিটা চেপে ধরল শান্তার নরম তলপেটে। গরম বীর্যের উদ্গিরন টের পেলো শান্তা। ছিটকে ছিটকে বেরোতে লাগলো থোকথোকে সাদা বীর্যরস। মাথাটা তুলে চমকে গেলো শান্তা। ওর পেট জুরে ছড়িয়ে পড়েছে আঠালো থোকথোকে বীর্যরস। এমনকি ছিটকে এসে মাইতেও ভরে গেছে।
হাপাচ্ছে রাজীব, হাপাতে হাপাতেই বলল; “দেখেছো কতো গাঢ় বীর্য ঢেলেছি! হু … আহ…”
“ওফফ… চুইয়ে চুইয়ে পড়ছে, কিছু একটা দাও মুছবো…”
রাজীব গা করে না। হাত বাড়িয়ে ওর লুঙ্গিটাই তুলে এনে মুছে দেয় শান্তার পেটটা। নাক কুচকে ফেলে শান্তা। একবার বীর্যরস মুছে ফেলতেই ও রাজীবকে পাশ কাটীয়ে নেমে আসে বিছানা থেকে। ছুটে যায় বাথরুমের দিকে।

বাথরুম থেকে পরিষ্কার হয়ে বেড়িয়ে শান্তা দেখতে পেলো রাজীব তার লুঙ্গিটা পাল্টে নিয়েছে। ওর কাপড় গুলোও গুছিয়ে রেখেছে খাট এর উপর। দুজনের চোখাচোখি হতেই লাজুক ভঙ্গিতে হাসল শান্তা। “ওফফ- রাজীব ভাই… আপনি,”
“আবার আপনি!” রাজীব কোমরে হাত দেয়। “তোমার পুটকি না মাড়লে তুমি বের হবে না মুখ দিয়ে তাই না?”
“হি হি হি,” শান্তা খোলা মনে হেসে উঠে। তারপর মাথা দোলায়, “আচ্ছা আর ডাকব না। শুধু তুমি আর তুমি… ঠিক আছে?”
“হ্যাঁ ঠিক আছে,” কাছে আসতেই রাজীব হাসি মুখে জাপটে ধরে শান্তাকে। দুই হাতে গালটা চেপে ধরে ঠোঁটের উপর চুমু খায় গভীর ভাবে। এক মুহূর্তের জন্য জিভটাও ঠেলে দেয় শান্তার মুখের ভেতরে। শান্তাই চুমু ভেঙ্গে কোমর দিয়ে ঠেলে রাজীবকে সরিয়ে দেয়। খাটের কাছে এসে কাপড় পড়তে আরম্ভ করে শান্তা।
“তোমার পা ঠিক আছে তো?”
“একদম ঠিক হয়ে গেছে,” হেসে উঠে রাজীব। “মামুলি চোট,” রাজীব পরক্ষনেই চোখ টিপে। “আমি তো তোমায় চোদার জন্য বলেছি কেবল অনেক ব্যাথা পাচ্ছি, হা হা হা…”
“অসভ্য তুমি একদম,” শান্তা মুখ বাকায়। কিন্তু হাসিটা গোপন করতে পারে না মোটেই। ব্রা- প্যান্টি পরে নিয়ে পাজামাটা পড়ে শান্তা। তারপর কামিজটা গায়ে চড়িয়ে আয়নার সামনে গিয়ে দাড়ায়। “আয়নাটা পরিষ্কার কর না কেন!”
“করবো করবো, তুমি এলে করবো,” রাজীব বিছানায় বসে বলে উঠে। “তারপর আয়নার সামনে দাড়া করিয়ে তোমায় চুদব। দুজনেই যেন দেখতে পারি,”
“ইশ – কি সখ তোমার!” শান্তা নিজের চুল গুলো ঠিক করে নেয়। “আমার দেরি হচ্ছে – তুলির স্কুল ছুটি হয়ে যাবে…”
“কাল আসবো নাকি?” রাজীব আবারও শান্তার হাত ধরে তাকে নিজের দিকে ঘুড়িয়ে নেয়। দুজনে দুজনের চোখে চোখ রাখে। “তোমার বাসায়?”
“নাহ নাহ মোটেই না,” মাথা নাড়ে শান্তা। “তোমার পা…”
“আচ্ছা ঠিক আছে,” রাজীব আলতো করে শান্তার কপালে চুমু খায়। “তোমার কথাই সই। আমার পা ঠিক হোক, তারপর ডেকো আমায়-তোমার বাসায় গিয়ে ভালোমত চুদে তোমায় ঠাণ্ডা করে আসবো!”
“আমি তোমায় আর ফোনই দেবো না,” শান্তা রসিকতা করে ঘুরে দাড়ায়। “আমি গেলাম গো – বড্ড দেরি হচ্ছে…”
“আচ্ছা, বাসায় গিয়ে ফোন দিও আমায়…”
শান্তাকে দরজা অব্দি এগিয়ে দেয় রাজীব। দরজা খোলার আগে আরেকবার শান্তাকে জাপটে ধরে ঠোঁটে ঠোঁট গুজে চুমু খায়। মাই দুটো ভালো করে টিপে দেয়। ওকে মৃদু ঠেলা দিয়ে, বুকে কিল দিয়ে সড়ায় শান্তা হাসি মুখে। তারপর জামাটা ঠিক করে বেড়িয়ে আসে।
সিড়ি বেয়ে একটু দ্রুতই নামে শান্তা। মনটা বেশ খুশী খুশী লাগছে ওর। দোতালায় নেমে আসতেই একদিকের দরজা খুলে যায়। একটা মহিলা বেড়িয়ে এসেছে। শান্তার সঙ্গে চোখাচোখি হয় তার। ধক করে উঠে শান্তার বুকটা। মহিলাটা এমন করে তাকাচ্ছে কেন ওর দিকে? ওকে কি চেনে মহিলা? নাকি আঁচ করে ফেলেছে কি করতে এখানে এসেছিলো সে! যে হাসি হাসি ভাবটা মনের মাঝে ছড়িয়ে পড়েছিল – মুহূর্তেই পাপবোধ সেটাকে বিলীন করে দেয়। মহিলার সামনে দিয়ে নামতে গিয়ে ধরা পরা চোর এর মতন মুখ হয়ে যায় শান্তার। কোন মতে মাথা নিচু করে বেড়িয়ে আসে ও বাড়িটা থেকে। তুলির স্কুলের সময় হয়ে গেছে। বাসায় ফিরতে হবে তাকে নিয়ে। কি হয়ে গেলো আজ! এ কি করে ফেলল শান্তা! সব কিছু তো ঠিকই চলছিল। ওই মহিলাটা আর বেরোবার সময় পেলো না!!!! এমন করেই বা তাকাচ্ছিল কেন মহিলাটা? যেন শান্তার গোপন সব কথা জেনে বসে আছে!

More বাংলা চটি গল্প

Leave a Comment