পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 1

paribarik sex chodar choti নাজমা অনেক শালীনভাবে চলাফেরা করে। একটু রিজার্ভ প্রকৃতির মহিলা। এক ছেলে আর এক মেয়ের সংসার। স্বামী পুলিশে চাকরী করে। তেমন বড় চাকরী নয়।

তবে সংসারে তেমন অভাব অনটনও নেই। ছেলে রাতুল তরতর করে বড় হয়ে যাচ্ছে। মেয়েটা সবে দুধ ছেড়েছে। ফোকলা দাঁতে হাসলে বেশ সুন্দর লাগে। মেয়ের নাম তিনি নিজেই রেখেছেন। ফাতেমা। রাতুলের সাথে ফাতেমার বয়সের ব্যাবধান অনেক। প্রায় ষোল বছর।

স্বামী দুরে দুরে থাকেন। ট্রান্সফারের চাকুরী। বিয়ের পর খুব একটা একসঙ্গে থাকা হয় নি নাজমার। স্বামীর সাথে তেমন বোঝাপরা নেই। তাই সন্তানদের নিয়েই তার দিন কাটে। ছেলেটা সবে ইউনিভার্সিটিতে পড়ছে। গায়ে গতরে বয়সের তুলনায় বড়ই লাগে। ছেলের সাথেও তেমন কথা হয় না নাজমার।

বাবার চরিত্রের সাথে ছেলের যথেষ্ঠ মিল আছে। অল্পতেই রেগে যাওয়া স্বভাব ছেলের। ঢাকাতে একটা সরকারী কোয়ার্টারে থাকেন। দুইটা রুম সাথে একটা ডাইনিং স্পেসে ড্রয়িং এটাচড। মেয়ে এখনো নাজমার সাথেই ঘুমায়। ছেলের রুম আলাদা।

ড্রয়িং রুমে সোফার সাথে একটা খাট পাতা আছে স্বামী আসলে রাতে ড্রয়িং রুমেই ঘুমান। প্রয়োজন হলে স্বামী নাজমাকে ডেকে নিয়ে যান গভীর রাতে। ছেলেকে বেশ দাম দেন তার স্বামী।

ছেলের রুমে ঢোকাও নিষেধ তার পারমিশান ছাড়া। নাজমার স্বামী হেদায়েত সংসার এভাবেই চালান। নাজমা বিয়ের পরপরই বুঝেছিলেন স্বামী তার সেক্স মেশিন। যেদিন ধরেন সেদিন নাস্তানাবুদ না করে ছাড়েন না।

রাতুলের জন্মের আগে বছরখানেক রাজশাহী ছিলেন নাজমা বেগম। সে সময় বুঝেছেন স্বামী তার মেয়েমানুষ ছাড়া একদিনও থাকতে পারেন না।

ভালই জানেন বাইরে বাইরে চাকুরিরতকালে স্বামী নানা নারীর ভোদা ইউজ করেন নিয়মিত। সম্ভবত কিশোরদের প্রতিও তার স্বামী আসক্ত বা তার কেবল একটা ফুটো দরকার ইউজ করে বীর্যপাত করার জন্য।

সংসারে নাজমা বেগম তেমন অসুখী নন। স্বামী তার কি করছে কাকে গমন করছে সে নিয়ে প্রথম প্রথম একটু অভিমান থাকলেও এখন আর সেসব নিয়ে তার কোন খেদ নেই।

তবে স্বামী এলে যখন বুনোতা দিয়ে তার শরীর নিয়ে যাচ্ছেতাই করেন সেটা তিনি বেশ উপভোগ করেন। স্বামী না থাকলে প্রথম প্রথম খুব কষ্ট পেতেন যৌন মিলনের অভাবে।

তারপর একসময় নিজেই নিজেকে তৃপ্তি করার পুরোনো প্রথা চালু করে দিয়েছেন। কন্ডমে বেগুন পুরে সেটা গুদে নিয়ে শুয়ে থাকেন আর কোলবালিশটাকে দুইরানের চিপায় নিয়ে মাঝে মাঝে মৃদু দেহ ঝাকিয়ে বেগুনটাকে কোলবালিশে চাপ দিয়ে দিয়ে গুদের ভিতরে কোন ধন কল্পনা করেন।

মাঝে মাঝে পায়ু পথেও একটা মার্কার পেন ব্যাবহার করেন। নাজমা বেগম সত্যিকারের কামুকি নারী। প্রতিদিন তার সেক্স দরকার হয়। গুনে গুনে প্রতিদিন।

গুদে বেগুন নিয়ে বিকেল দুপুর পাড় করে দেন আর নানা কল্পনা করে উত্তেজিত থাকেন। সেই কল্পনাগুলো আরো ভয়ঙ্কর। নানা পুরুষের কথা কল্পনা করতেন আগে।

ইদানিং রেপড হওয়ার কল্পনা করেন নিম্ন শ্রেনির কামলাদের দ্বারা। তবে যখন গুদে বেগুন পুরে দেয়া থাকে তখনই এসব ভাবেন। তার কল্পনার সেক্সগুলো তাকে এতো তৃপ্তি দেয় যে তিনি দিব্যি স্বামী ছাড়াই কাটিয়ে দিতে পারেন সারা জীবন।

এছাড়া ইনসেস্টাস ভাবনাও তিনি ভাবেন। বাবা চাচা ভাই ফুফা মামা এমন কোন সম্পর্ক নেই তিনি ভাবেন না। আসলে ইডেনের ছাত্রি ছিলেন তিনি। বিয়ের আগে থাকতেন হলে। paribarik sex chodar choti

সেখানে নিলখেতের চটি বই এর অভাব থাকতো না।সে সব থেকেই তার কল্পনার সেক্স জগতের সৃষ্টি। তবে বাস্তব জীবনে স্বামী ছাড়া কারো সাথে সঙ্গম করেন নি নাজমা বেগম।

শরীরে অনেকের হাত পরেছে যদিও। সেই হাত নানা জনের। গাউসিয়াতে শপিং এ যেতেন তিনি কেবল যদি কোন ছেলে হাতিয়ে দেয় সে আশায়। হতাশ হতে হয় নি কখনো তাকে।

নানা জাতের পুরুষ পাছা ডলে মাই চটকে দিয়েছে। নিজেকে ছাড়িয়ে নিতে নিতে যতক্ষন পেরেছেন সেটাকে উপভোগ করেছেন।মোহাম্মদপুর থেকে নিউমার্কেট বাসে আসাযাওয়া করতে হত তার।

কত যুবক বৃদ্ধ তার পাছায় ধন ঠেক দিয়েছে তার হিসাব নেই। তবে বাড়াবাড়ি কখনো হয় নি এসবের। বাসায় ফিরে বা হোস্টেলে ফিরে সেই ঘটনাগুলো মনে করে গুদটাকে বেগুনচোদা করে নিতেন আচ্ছামত।

মাষ্টার্স পাশ না করতেই হেদায়েতের সাথে বিয়ে। তারপর মনের মতই স্বামীকে পেয়েছেন। বুনো স্বামী। তবে প্রেম বলতে যা বোঝায় সে সব কিছু হয় নি।

স্বামীর দিকে ঠিকমতো তাকানোও হয় নি কখনো সঙ্গমের সময়। পরে পরে চোদা খেয়ে সেটাকে উপভোগ করেছেন। আর স্বামী হেদায়েতও বেশী কথার ধার ধারেন না।

জামা কাপড় খোলারও সময় নিতো না কখনো কখনো। আগ্রাসি হয়ে স্ত্রীকে সম্ভোগ করে ছেড়ে দিতো। স্বামীর জিনিসটা তার খুব পছন্দের। কলার থোরের মতন ভারী।

আগাগোড়া সমান মোটা ধন। ভিতরে নিলে পুরো গুদ টইটম্বুর হয়ে যায় নাজমার। হাতের থাবাও বেশ বড়। বিয়ের পর মাইদুটোকে যেভাবে মলত পুরো বুকটাকে একহাত দিয়েই টিপে লাল করে দিতো।

প্রথম প্রথম চোদা খেয়ে সারা শরীর ব্যাথা করত নাজমার। গুদের ভিতরে জ্বলতও তার। বুক আর গুদ চোদার আবেশে কেমন যেনো থাকতো সারাদিন।

বিয়ের বছরখানেক পরেই জন্ম নেয় রাতুল। তারপর স্বামী তাকে তেমন সুখ দেয় নি। মানে নিয়মিত তার শরীর ছেনে সুখ দেয় নি। দেবে কি করে! আজ এখানে পোষ্টিং কাল ওখানে।

এই করে শেষমেষ নাজমার বাবার বাড়ির কাছে সরকারী কোয়ার্টারে রেখে দেশ চষে বেড়ায়। যখন আসেন বড়জোড় দিনতিনেক থাকেন। সেই তিনদিন নাজমার খারাপ কাটেনা। কিন্তু মাসের বাকি সময় গুদে কন্ডম পরা বেগুন নিয়েই থাকতে হয় নাজমার।

নাজমার দিন শুরু হয় সকালের নাস্তা বানানো দিয়ে। ছেলেকে নাস্তা বানিয়ে দিয়ে ছেলের দরজায় দুটো টোকা দিয়ে নাস্তা সেরে নেন তিনি নিজে। তারপর মেয়েটাকে খাওয়ান।

মেয়ের সাথে খেলতে হয় নাজমার। মেয়ে ক্লান্ত হয়ে ঘুমিয়ে না যাওয়া পর্যন্ত ফাকে ফাকে দুপুরের খাওয়া রেডি করেন। মেয়ে ঘুমিয়ে গেলেই তরতাজা বেগুন বের করেন।

সেটাকে কন্ডম পরিয়ে গুদে ভরে নেন। তারপর একটা পেন্টি পরে নেন। বেগুনটা সাঁটা থাকে গুদে। কাজের ফাকে ফাকে চিন্তা করতে থাকেন নানা পুরুষের কথা।

সেদিন বাজারে যেতে এক রিক্সাওলাকে দেখলেন রাস্তার ধারের ড্রেনে লুঙ্গি তুলে মুতে নিতে। এক ফাকে লোকটার কালো কুচকুচে সাপটাও দেখে ফেলেন নাজমা।

সেই থেকে খেটে খাওয়া মানুষ দেখলেই কালো লম্বা সাপটার কথা মনে পরে আর গুদ ভিজে যায়। এ নিয়ে নাজমার ইদানিং কোন অনুশোচনা নেই।

কেউ তাকে জোর করে চুদে দিলেও তার কোন আপত্তি নেই। কিন্তু কেউ তার মনের কথা বোঝে না। জোর করে এতো মেয়েমানুষ চোদা খেয়ে রেপড হচ্ছে কিন্তু তার বেলা এসবের কোন নাম গন্ধ নেই।

না থাকলে নেই। কোন অভিযোগ নেই নাজমার। ইদানিং বাসা থেকে বের হলেও গুদে বেগুন পুরে রাখেন নাজমা। আর কিশোর যুবক শ্রমিক যাকে দেখেন মনে মনে ভাবেন তার ধনটাই তিনি গুদে নিয়ে চলছেন।

বাসায় যখন ফিরেন তখন পেন্টিটা চুইয়ে চুইয়ে রস পরতে থাকে। জীবনকে এভাবে উপভোগ করতে নাজমার কোন সংকোচ নেই। বরং এসব করা তার নিত্য দিনের নেশা।

ইদানিং এমন হয়েছে সকালের প্রাকৃতিক কর্ম সেরেই কোন কোনদিন বেগুন গুদে নিয়ে রুটি বেলতে বসে পরেন। পিড়ির কোনায় কায়দা করে বেগুনের আরেকমাথা আটকে দিয়ে মাজা আগুপিছু করে বেগুনের ঠাপ খেতে থাকেন আর ছায়া শারী পেন্টি সব ভেজান।

ছেলের ঘরে যখন টোকা দেন তখনো সেটা গুদের মধ্যে জানান দিতে থাকে। ইনসেস্ট ভাবনা এলেও কখনো ছেলেকে ভাবেন না সেক্স সঙ্গি হিসাবে নাজমা।

ছেলের সাথে তার অনেক দুরত্ব। কখনো কোন বায়না করে না। ছাত্র হিসাবে ভালো। ফুটবলও ভালোই খেলতে পারে। তার রুমে উঁকি দিলে দেয়াল জুড়ে মেডেল দেখা যায়। ছেলেকে নিয়ে একটু গর্বও আছে তার। পড়ার পাশাপাশি নিজেও টিউশানি করে। ওর বাবার নিষেধ শুনেনি কখনো।

ভার্সিটিতে ভর্ত্তী হওয়ার আগে সন্ধার আগেই বাসায় ফিরতো। আজকাল ফিরতে নয়টা দশটা বাজে। কাছেই নানুর বাড়ি। সেখানে যায় নিয়মিত। নানা নানুর অনেক আদরের ছেলে রাতুল।

কখনো কখনো সেখানেই থেকে যায়। এর বাইরে বন্ধু বান্ধব যারা আছে তারা কখনো বাসায় আসেনি। নাজমা আসলে ছেলের খবর রাখেন না।

ফার্মাসির মত এতো ভালো সাবজেক্টে পড়ে ছেলে যে নিজে কখনো সেটা ভাবেন নি। ছেলের সাথে তার কথাবার্তা হয় কালেভদ্রে। টাকাপয়সার দরকার হলে বাবার সাথে যোগাযোগ করে। ব্যাংকে একাউন্ট আছে রাতুলের নামে। ওর বাবাই সেখানে টাকা পয়সা পাঠায়।

রাতুল সকালে মায়ের দরজা নক করা শুনেছে। ভার্সিটিতে যাবে না আজকে। তবে যেতে হবে টিউশানিতে। টাকা ইনকাম একটা নেশা হয়ে গ্যাছে ওর। একটু দেরী করে উঠলেও সমস্যা নেই। কিন্তু বিছানায় শুয়ে থাকার ছেলে নয় রাতুল। বিছানা থেকে নেমেই পুশআপসহ কিছু ব্যায়াম করে নিলো প্রতিদিনের অভ্যাসমত।

এগুলো ছোটবেলায় বাবা ঢুকিয়েছে ওর মাথায়। তারপর বাথরুমে ঢুকে সব সেরে একেবারে শাওয়ার নিয়ে নিলো। টেবিলে নাস্তা করতে এসে কাগজে চোখ বুলাতে বুলাতে দেখল মা ঘর ঝারু দিচ্ছে ।

আড়চোখে মাকে প্রায়ই দেখে রাতুল। দেখে আর উত্তেজিত হয়। আগে হত না। ইদানিং এই রোগটা দেখা দিয়েছে। মেয়েমানুষের পাছা আর স্তনে যে কি আছে কে জানে।

ক্লীভেজ দেখলেই ধন সুরসুর করে চাগিয়ে উঠে। জাঙ্গিয়া ছাড়া থাকাই যায় না। হস্ত মৈথুনের অভ্যাস একেবারে নেই রাতুলের তা নয়। মাঝে মাঝে হস্তমৈথুন করতেই হয়।

তবে তেমন মজা পায় না এতে। মায়ের শরীরটাকে কয়েকবার দেখে নিতে নিতে ভাবে এই মহিলা এতো রক্ষনশীল যে যদি ধরে তবে মনে হয় কেদেই মরে যাবে। মায়ের ভিতরের যৌনতা সন্তান জানে না।

কি করে জানবে। এই যে এখন তার জননী ঘর ঝারু দিতে দিতে বেগুন বিদ্ধ হয়ে নানা পুরুষের চোদা খাওয়ার কল্পনা করছে এটা তো আর রাতুলের পক্ষে অনুমান করা সম্ভব নয়।

তবে রাতুল বাবার মতই কামুক। যে কোন বয়সের মেয়ে বা ছেলই রাতুলের যৌনতা বাড়িয়ে দেয়। যদিও কেবলমাত্র একজন ছাত্রের সাথে সমকাম হয়েছে কেবল।

সেও ওই ছাত্রেরই প্রলোভনে পরে। ছেলেটা একেবারে মেয়েলি। কেমন ছিনাল ছিনাল টাইপের। পড়াতে গিয়ে প্রথম প্রথম রাতুল বুঝতোই না এসব।

একদিন কি এক অকারণে রাতুলের ধনের দিকটা ফুলেছিলো। ছেলেটা পড়ার ফাকে সেটাতে হাতের তালু দিয়ে চাপ দিলো যেনো এক্সিডেন্টে ঘটে গ্যাছে।

হাত সরিয়ে নিয়ে ছেলেটা হাসতে হাসতে বলল রাতুল ভাইয়া তুমি এতো শক্ত কেনো গো। রাতুল প্রথমে রেগে গেলেও ছেলেটার সরলতায় কিছু বলে নি।

আস্কারা পেয়ে ছেলেটা বলেই বসল ভাইযা তুমি কিন্তু অনেক হ্যান্ডসাম! তোমাকে আমার অনেক ভালো লাগে, চাইলে তোমাকে নরোম করে দিতে পারি আমি।

উত্তেজনায় লজ্জায় রাতুলের কান ঘাড় গড়ম হয়ে গেলো। চোখ বড় বড় করে বলল তুমি তো ছেলে তুমি কি করে আমাকে নরোম করবে। ব্যাস ছেলেটা ঘনিষ্ট হয়ে ফিসফিস করে বলল তুমি জানো না ভাইয়া ছেলেতে ছেলেতেও প্রেম হয়। মিলনও হয়।

তারপরই রাতুলকে অবাক করে দিয়ে চুষে দিয়েছিলো ছেলেটা সেদিন। তারপর অবশ্য ছেলেটাকে সম্ভোগ করতেও ছাড়ে নি রাতুল।

সেই ছেলে ছাড়া নিজের প্রেমিকার সাথে তার কিস করা দুধ টেপা হয়েছে, তবে জিএফ স্পষ্ট জানিয়েছে বিয়ের আগে ওসব নয়। রাতুলের কি আর ওসব কথায় বা কিসে শরীর ঠান্ডা হয়?

তাই সেও মাঝে মাঝেই হাত মারে। কিন্তু মন তাতে ভরে না। মায়ের ফিগারটা বেশ। ঝারু দিতে দিতে একবার সোফার নিচটা পরিস্কার করতে লেটকে বসে পরেছেন নাজমা।

শাড়ি ছায়া উঠে ধবধবে ফর্সা রানদুটো বের হয়ে গ্যাছে অনেকখানি। রাতুলের ধন চিরবির করে বেড়ে উঠল। তারপর তাড়াতাড়ি নাস্তা সেরে নিজের রুমে গিয়ে শক্ত টনটনে ধনটা ঘাটতে ঘাটতে ভাবল সজলকে গিয়ে পোন্দায়া আসলে কেমন হয়। কিন্তু ভাবনাটা বাতিল করল সাথে সাথে।

মায়ের ফর্সা রানদুটোর কাছে সজলের মাইগ্গা পোদের ফুটো কিছু নয়। একটা মেয়ে লাগানো দরকার। বিড়বিড় করে বলে যেনো ধনের ক্ষিধেটাই বেড়ে গেল।

শরীরের তাপ বেড়ে গ্যাছে। ধনের গোড়ার বেদিতে কেমন একটা হল্কা হাওয়া লেগে আছে, তলপেট দিয়ে কি যেনো নেমে গেলো শিরশির করে। ট্রাউজার খুলে ভোম্বা টাইপের ধনটাকে হাতাতে হাতাতে মনে মনে বলল তোর জন্য একটা নারী যোনি জোগাড় করতেই হবে।

আবার মনে পরল মায়ের রান দুটোকে। উফ একবার যদি মাকে চোদা যেতো। তারপরই ভাবনা এলো মায়ের সাথে কেউ সঙ্গম করে না। ফোনটা বেজে উঠল। কাকলি ফোন দিয়েছে। নামটা দেখে আরো বিরক্তি লাগলো। প্রেম করবে কিন্তু শরীর থাকবে না এ কেমন কথা। paribarik sex chodar choti

হ্যা ওর প্রেমিকার সাফ কথা কিস করো বড়জোড় বুকে হাত দাও কিন্তু আর কিছু না। সব বিয়ের পরে। আরে বাবা যদি তোর সাথে বিয়েই না হয়? নাহ্ অত লুতুপুতু টাইপের নয় রাতুল।

জীবনে যা দরকার যখন দরকার তখনই পাওয়া চাই। কিন্তু কাকলির সাথে জোর করা যায় না। কেমন একটা মায়াও লাগে। তাছাড়া ভাবে -থাকনা কাকলি বিয়ের পরেই ওকে ভোগ করা যাবে।

তবে আপাতত একটা ভোদা দরকার ইউজ করার জন্য। ফোনে তাই কাকলিকে সাড়া না দিয়ে ভাবতে থাকে ইশ মা যদি দিতো! এসব ভাবতে ভাবতে জামা কাপড় পরে নেয় রাতুল বাইরে যেতে হবে।

খেচে লাভ নেই। পুরুষ বা নারী একটা কিছু হলেই হল। সজল ছেলেটার পোদটা খারাপ নয়। ভেতরটা বেশ নরোম। কেমন কামড়ে কামড়ে ধরে প্রতিবার।

ছেলেটার দুদুগুলাও একটু বড় বড়। ঠোট দুটো বেশ পুরুষ্ঠু। পোন্দানোর সময় ঠোট কামড়ে বীর্যপাত করতে খারাপ লাগে না। একেবারে ফেড়েফুড়ে পোন্দানো যায় বালকটারে।

ভাবতে ভাবতে ধনটাকে প্যান্টের ভিতর এডজাষ্ট করে রুম থেকে বের হয়। ধনটা প্যান্টের শেপটাই বদলে দিয়েছে। তখনো ধনটাকে এডজাষ্ট করতে ব্যাস্ত রাতুল ঠিক সে সময় দেখলো মা রান্নাঘরের দরজায় উবু হয়ে বোনকে কোলে নিচ্ছে আর এক হাত দিয়ে দুই রানের ফাকে কি যেনো এডজাষ্ট করে নিচ্ছে।

এ বাবা মেয়েদেরও কি এডজাষ্ট করার ব্যাপার আছে নাকি নাহ এতো বিরাট রহস্যের বিষয়। এখনো মা হাঁটু বাঁকিয়ে দুই হাটু দুই দিকে সরিয়ে একহাতে ফাতেমাকে কোলে রেথে অন্য হাতে কি যেনো এঢজাষ্ট করছে দুই রানের চিপাতে। দৃশ্যটা রাতুলকে আরো গড়ম করে দিলো।

আসলে নাজমার জাঙ্গিয়া থেকে বেগুনের কোনা বের হয়ে যাওয়া ঠেকাচ্ছিলো। ফাতেমাকে কোলে নিতে গিয়ে নাজমার গুদের বেগুনটা স্লিপ কেটে পেন্টি গলে বেরিয়ে গেছিলো।

আরেকটু হলে পরেই যেতো। নাজমা মেয়েকে কোলে সামলে নিয়ে আরেকহাত দুই রানের চিপায় ঢুকিয়ে বেগুনটাকে পেন্টির ভিতরে ঠেস দিতে চাইছেন। কিন্তু কি যেনো গোলমাল হয়ে গ্যাছে। বেগুনটা গুদে থাকতে চাইছেনা। মনে মনে নাজমা বললেন হারামজাদা তোকে বেরুতে দেবো না।

কেটে নিয়ে সে জন্যেই পারমানেন্ট গুদে রেখেছি। ঢুকে যা ভিতরে। বীর্যপাত না হওয়া পর্যন্ত সেখানেই থাকবি হারামি ভাতার, আমার হেডার বেডা, তোদের কাজই গুদের নোংরায় ডুবে থাকা বেরুবি কেন, হ্যা? না এসব নাজমা মনে মনে বলছেন শব্দ করে বলছেন না।

হাটুটাকে আরো চেগিয়ে একটু ঘুরতেই দেখলেন রাতুল তার দিকে চেয়ে আছে আর ধোনের মধ্যে হাত দিয়ে সেও এডজাষ্ট করতে ব্যাস্ত।

ছেলের চোখাচোখি হতেই নাজমার মনে পরল তার একটা হাত অসম্ভব বাজে কাজে ব্যাস্ত। তাই তাড়াতাড়ি হাত সরিয়ে সোজা হয়ে দাঁড়িয়ে দুই রান একত্রে করে চিপে ধরে বেগুনটার পতন ঠেকালেন।

এখন তার নড়ারর জো নেই। অন্তত ছেলে যতক্ষন সেখান থেকে না সরে যাচ্ছে। শক্ত হয়ে দাঁড়িয়ে রইলেন নাজমা আর কোন কথা খুঁজে না পেয়ে মেয়েকে উফলাদ করতে থাকলেন অস্বাভাবিক ভাবে।

রাতুল ধরতে পারেনি বিষয়টা। কিন্তু বুঝে নিয়েছে কিছু একটা রহস্য আছে মায়ের, যা মা লুকাচ্ছে। বা হয়তো সোনা চুলকাচ্ছিলো। তবে ভঙ্গিটা রাতুলের মাল মাথায় উঠিয়ে দিয়েছে।

ঘুরেই বাইরের দিকে হাঁটতে হাঁটতে ভাবতে লাগল রাতুল। ভয়ানক রেগে আছে রাতুলের লিঙ্গটা। মাকে চুদতে পারলে মন্দ হত না। বেড়িয়ে পরল ঘর থেকে মায়ের সাথে কোন বাক্য বিনিময় না করেই। কনসেন্ট্রেশন এখন সজলের শরীরে দিতে হবে। ভাবছে দুপুরটা ওর সাথেই কাটাবে।

ছেলেকে বেড়িয়ে যেতে দেখে হাফ ছেড়ে বাঁচলেন নাজমা। মেয়েকে কোল থেকে নামিয়ে সোজা হাঁটতে লাগলেন দরজার দিকে।

দরজার সিটকিনি লাগাতে হাত উঁচু করে ধরতেই বেগুনটা টপাস করে শব্দ করলো মেঝে আঘাত করল। একটু শব্দ করেই বলল শুয়োর ব্যাডা গুদের মধ্যে থাকতে পারস না সিটকিনি লাগিয়ে বেগুনটা কুড়িয়ে নিলেন মেঝে থেকে। কন্ডোমটা গুদেই রয়ে গ্যাছে।

আসলে এটা তিনদিন ধরে ইউজ করছেন নাজমা। একটু শুটা শুটা হয়ে চিমসে গ্যাছে। মাজা ভাঙ্গা ধন বলে ওটাকে ছুড়ে মারলেন বিন এ। তারপর ফ্রিজে গিয়ে আরেকটা বের করে নিলেন মোটা দেখে। মেয়ে রুমে চলে গ্যাছে। ঘুমাবে এখন। কফের সিরাপ খাইয়ে দিয়েছেন কিছুক্ষন আগে।

বারোটা একটা পর্যন্ত আর কোন রা করবে না। শান্তিতে গুদ ঘাঁটতে পারবেন ভদ্র কামুকি দুই সন্তানের জননী নাজমা। ঘরে গিয়ে দেখলেন বিসানায় পুরো না উঠেই মেয়েটা ঘুমে গলে পরছে। ওকে ভালো করে শুইয়ে শাড়িটা খুলে ফেললেন গা থেকে।

ছায়া তুলে দেখলেন কন্ডোমটা বেশকিছুটা ঝুলছে পেন্টির ফাঁক গলে। পেন্টিটা খুলে কন্ডোমটা বের করে নিলেন গুদ থেকে। বেগুনটাকে কন্ডোমের মধ্যে পুরে দিয়ে মেঝেতে দুই হাঁটু দুদিকে ছড়িয়ে লেটকে বসে পরলেন নাজমা। গুদের ঝোলে বেগুনটাকে ঘষটে নিলেন কয়েকবার।

আরেকহাতের দুই আঙ্গুল দিয়ে গুদের দুই পাড় দুদিকে সরিয়ে শব্দ করেই বললেন আমি হইলাম ব্যাডাখোর মাগি। আমার শরীরের সব পানি ভোদা দিয়াই বাইর করমু। শরীরের সব পানি ভোদার পানি বানামু। ব্যাডার কাম খালি আমার গুদে মদ্দে ঢুকে থাকা। বলতে বলতে নাজমার মুখে লালা চলে আসে।

একটা ধন চোষা খুব দরকার। এমন একটা ব্যাডা পাইতাম চুষতে চুষতে মাল আউট করে খাইতাম, গালে ঠোটে মাল লাগায় রাখতাম।

আমার সারা শরীরডারে পুরুষের মাল চটকায়া তারপর ব্যাডারে ভিত্রে নিতাম চোদা খাইতে- এসব ভাবতে ভাবতে গুদের পাড় বেয়ে পরা ঝোল দুই আঙ্গুলে নিয়ে মুখে পুরে চুসতে লাগলেন কামুকি নাজমা। মাথায় মালের চক্কর দিচ্ছে কদিন ধরে। পুরুষ মানুষের ডলা না খেতে পারলে, ঠাপ খেতে না পারলে আর মন ভরছেনা।

চোদা খেয়ে বীর্য লেপ্টানো গুদ আধোয়া রেখে ঘুরে বেড়াতে ইচ্ছে করছে। তাহলে গুদ থেকে ফ্যাদা বের হয়ে রান বেয়ে পিল পিল করে পরত। রাতুলের বাপের চোদা খেয়ে এমন করেছেন অনেকবার। উফ মনে পরতেই ভোদাটাতে জোড়ে পুরো বেগুনটা সেঁটে দিয়ে পেন্টিটা পরে নিলেন।

ছায়াটা খুলে ছুড়ে দিলেন বিসানাতে। ব্লাউজটাও খুলে নিলেন। একটা ম্যাক্সি পরে চলে গেলেন রান্না ঘরে। কাজ করতে করতে ভাববেন চোদা খাওয়ার কথা। গনরেপড হতে হবে তাকে। তার শরীরের খাই বেড়ে গ্যাছে। হাতের কাছে চটি নেই। হোস্টেলে থাকতে সব হাতের কাছে পাওয়া যেতো।

শুনেছে মোবাইলে নেটে পাওয়া যায়। কিন্তু এসব বিষয়ে তার আইডিয়াই নেই। তাদের আমলে নেট ছিলো না। মোবাইলে কি করে এসব পাওয়া যাবে সে বলতে পারে রাতুল। কিন্তু রাতুলের কাছেতো আর এসব চাইতে পারেন না। হঠাৎ তার মাথায় আইডিয়া এলো। ছেলে কি তার চটি পড়ে না।

একটা চটি পড়া খুব দরকার আজ। আসলে প্রতিদিনই দরকার। মেক্সির উপর দিয়ে বেগুনটাতে চাপতে চাপতে গেলেন ছেলের রুমে। সব হাতারায়ে কিচ্ছু পাওয়া গেল না। আসলে নাজমা জানেনই না চটির প্রিন্টেড ভার্সনের দিন চলে গ্যাছে। হতাশ হয়ে ফিরলেন।

কাজে মনোযোগি হতে হতে ভাবলেন একবার একটা লোক ভীরের মধ্যে তার পাছার উপর শক্ত সোনাটা চেপে দিতেই তিনি কায়দা করে সেটা দুই দাবনার ফাঁকে নিয়েছিলেন। আর সে ঘটনার পরেই লোকটার ধন ফুলে ফুলে জানান দিচ্ছিলো যে লোকটার আউট হচ্ছে। paribarik sex chodar choti

কিছুক্ষন চেপে থেকে লোকটা যখন সরে গিয়েছিলো নাজমার খুব শখ হয়েছিলো লোকটার চেহারা দেখার। তাই যখন টের পেল লোকটা গাড়ি থেকে নেমে যাচ্ছে একটু বিলম্বে সেও নেমে লোকটাকে দেখে নিয়েছিলো। যদিও তার আরো দুই স্টপেজ পরে নামার কথা।

লোকটাকে দেখে মোটেও বদমাশ শ্রেনীর মনে হয় নি। বাবার বয়েসি। তবু কেমন ছুকড়ি দেখে ছোক ছোক করে। লোকটা নাজমার চেহারাই দেখেনি। নাজমা হাঁটতে হাঁটতে লোকটার পাশে গিয়ে বলেছিলো আঙ্কেল তাজমহল রোড কোনটা? লোকটা ভদ্রভাবে বলেছিলো সোজা গেলে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড, তার একটু আগেই তাজমহল রোড, তুমি একটা রিক্সা নিয়ে নাও মা- এখানে মানুষজন ভালো না।

মুচকি হেসে নাজমা সত্যি অবাক হয়েছিলো এতো সম্মান করে কথা বলে অথচ ভিড়ের মধ্যে ওর পাছার দাবনায় ধন রেখে প্যান্ট ভিজিয়ে ফেলেছে বাবার বয়েসি লোকটা। প্যান্টের দিকে তাকিয়ে তিনি সেটাই নিশ্চিত হয়েছিলেন। নাজমা জানেন সব নারী পুরুষেরই শরীরের ক্ষিদে আছে।

কোন না কোন ভাবে এসব মেটাতে হয়। স্কুলে পড়াকালেই নাজমা বুঝে গিয়েছিলো তার খাই বোধহয় অন্যান্যদের চাইতে বেশী। নইলে বালিশের কোনাগুলো নোংড়া করতে কেন শুরু করবে সে সেই ক্লাস সেভেন থেকে। যে টেবিলটায় পড়া হত তার একটা পায়া দুপায়ের ফাঁকে রেখে বসত সে। সে টেবিলের পায়ের কোনাটা তার কত রাগমোচনের স্বাক্ষ্যি সে তো কারোরই জানা নেই।

তাই একদিন সেখানে অনেকবার চুমুও খেয়েছিলেন নাজমা। বর্তমান বড় জটিল নাজমার জন্য। প্রতিদিন গুদে বেগুন গোঁজা আর নানা কল্পনার বায়না ধরে রাগমোচন করা একটা নেশা। কিন্তু তার আরো চাই। বাসে উঠে ভীরে চাপ খেতে ইচ্ছে হয়, চটি পড়তে ইচ্ছে হয় নানান জাতের ধন গুদে নিতে ইচ্ছে হয় ধন চুষে মাল খেতে ইচ্ছে হয় ধনের গন্ধ শুকে মুখে ঘষতে ইচ্ছে হয়।

এসব আর কখনো হবে না নাজমার জীবনে। রাতুলের বাবা কখনো ধন বের করে বলেননি -নাজমা চুষে দাওতো একটু। আসলে মানুষের সাধ এক আর সাধ্য আরেক। তরকারি কুটতে কুটতে এসব যখন ভাবছেন তখন শরীর কেমন কষা কষা লাগছিলো। কাটাকুটি থামিয়ে প্যান্টি খুলে বেগুনটাকে বারকয়েক খেচে নিলেন। ভেতরটা বেশ রসে আছে। তরিঘরি মত পাল্টালেন।

ভাবলেন নিলখেত যাবেন। লজ্জার মাথা খেয়ে চটি কিনবেন। যেই ভাবা সেই কাজ। জামাকাপড় পরে ঘুমন্ত মেয়েকে নিয়ে ছুটলেন বাপের বাড়ি। মেয়েকে মায়ের কাছে রেখে বললেন আমি একটু বেরুচ্ছি। ছেলেটা যদি ফিরে না পায় ঘরে কাউকে তবে তুমি আগেই ওকে বলো যে তোমার এখানে দুপুরে খেয়ে নিতে।

বের হয়ে নিউমার্কেটের বাসে উঠে পরলেন। সামনে মেয়েদের সীটে বসে ভাবলেন ভুল হল। দাঁড়িয়ে থাকলে পুরুষরা গা হাতানোর সুযোগ পেতো। কিন্তু এখন আর দাঁড়ানো যায় না। তবে বেশীক্ষন অপেক্ষা করতে হল না। এক যুবক তার দু পায়ের মাঝখানে হাঁটু গলিয়ে দাঁড়িয়েছে আর ক্ষণে ক্ষনে হাঁটুটা নাড়িয়ে সুখ নিচ্ছে।

নাজমার ইচ্ছে হল ভোদাসহ পাছা এগিয়ে দিয়ে বেগুনটা ছেলেটার পায়ে ঠেস দিয়ে সুখ নিতে। কিন্তু সেটা বাড়াবাড়ি হবে। যা হচ্ছে এটাই কম কিসে।

ইচ্ছা করে দুই পা চেপে ছেলেটার পা হালকা করে পিসে দিলো। ভীড়ে ছেলেটার চেহারা দেখা হয় নি। মাথা নিচু করে রেখে কল্পনায় ছেলেটার ধন গুদে ভাবছে বেগুনটার পরিবর্তে। সিটি কলেজে এসে ছেলেটা নেমে গেল। এতোক্ষণে ভালই সুখ নিয়েছেন নাজমা। জোয়ান তাগড়া ছেলে।

শরীরের স্ট্রাকচার পরখ করে তাই মনে হয়েছে। এমন ব্যাটার কাছে নিশ্চিন্তে গুদ পেতে চোদা খাওয়া যায়। গুদ প্যান্টি ভিজিয়ে দিয়েছে নাজমার। স্পষ্ট ঠান্ডা পিলপিলে অনুভুতি হচ্ছে রানের কুচকিতে। এতো রস কোত্থেকে বের হয় কে জানে। নিলক্ষেত আসতেই নেমে পরলেন নাজমা।

যেখানে চটি বই বেচতে দেখতেন সেখান দিয়ে হেঁটে যেতে যেতে আড়চোখে দেখতে লাগলেন। কিন্তু কিছু ম্যাডিক্যাল সেক্সবুক আর সস্তা মেগাজিন ছাড়া কিছু পেলেন না। খামোখাই দুইবার চক্কর দিলেন। নাহ্ লোকজন ভালো হয়ে গ্যাছে বা প্রশাসন শক্ত হয়ে গ্যাছে।

চটি বই কোথাও নেই। দাত কিড়মির করে রাস্তা পেড়িয়ে নিউমার্কেটে ঢু মারলেন। সেটাও খামোখা। জুলি নামের এক বান্ধবীর কথা মনে পড়ল। সে সবচে বেশি চটি বই আনতো। শেষ যেবার দেখেছেন সেবার ধোয়া তুলসী পাতা বনে গেছে বলে মনে হয়েছে। হজ্জ করে মুসল্লি হয়ে গ্যাছে একেবারে।

অথচ নাজমার গুদটাকে ইচ্ছেমত খেত হোষ্টেলে থাকতে। বলত আমি বাপ ভাই দিয়ে চোদাবো। বাপের বীর্যে সন্তান নেবো। কৈ! শেষবারের দেখায় এমন ভান করেছিলো যেনো স্বামীর কাছেও গুদ কেলিয়ে চোদা খায় নি জুলি। মনটা সত্যি খিচড়ে যাচ্ছে। পায়ের ফাঁকে পা গলিয়ে এক যুবক শুধু কয়েকবার ঘষে দিসে। এর বাইরে কিছুই হয় নি।

অগত্যা বাসায় ফিরে যাওয়াই ঠিক করল। ভীড় দেখে হুড়মুড় করে যারতার গায়ে দুদ পাছা ডলতে ডলতে রড ধরে দাড়ালো দরজার পাশে। এক ছোকড়া যেনো ওঁৎ পেতেছিলো।

সাইড দিয়ে স্তনে টিপে দিলো। চেহারা দেখার উপায় নেই। কিছু বললেন না নাজমা। আসলে কারো সাথে সম্পর্ক করে বিবাহ বহির্ভূত সেক্স করার মেয়ে সে নয়।

মাল মাথায় উঠলে যা তা ভাবেন বটে কিন্তু ভাবনাখানাই সাড়। একটা চিপা দেখে সেখানে গলিয়ে চুপচাপ দাঁড়িয়ে আছেন। পাছা ঘষে ঘষে লোকজন ভিতরে যাচ্ছে।

কেউ একটা খোঁচাও দিলো। তারপর যা ঘটল সম্ভবত নাজমা সে জন্যেই অপেক্ষা করছিলো। একটা পুরুষ ঠিক ওর পিছনে দাঁড়িয়ে। বাস চলতে শুরু করতেই পুরুষের নানা বাহানা শুরু হল। বারবার ঠাপের ভঙ্গিতে নাজমার পাছার উপর শক্ত ধন চেপে দিচ্ছে আবার ছাড়িয়ে নিচ্ছে।

যে ধনটা পাছায় ঠেকছে সেটার সাইজ অনুমান করলেনন নাজমা। বোঝার উপায় নেই। তবে কাঠিন্য অসম্ভব। মনে হচ্ছে ইট। এতো শক্ত ধন পাছায় কখনো লাগেনি। paribarik sex chodar choti

পুরুষরা বাসে যেসব নিয়ত নিয়ে উঠে তারা আসলে বিসানায় ভেগাবন্ড হবে। নাজমা নিশ্চিত জানে কলাবাগান আসতে না আসতেই লোকটা মাল ছেড়ে দিয়ে প্যান্ট ভেজাবো।

তা ভেজাক। ও তো আর সেই পুরুষের সাথে বিসানায় যাচ্ছে না। একসময় লোকটা ধনটা অনবরত চেপে রাখলো পাছার সাথে। ধন গুদে নিতে নাজমার যোনিমুখ তিরতির করে উঠল।

পাছার ফাঁকে সাঁটা ধনটা আগের অভিজ্ঞতাগুলোর সাথে যায় না। এটা অসম্ভব কামুক কোন পুরুষ। শক্তিমানও। কারণ কলাবাগান পেড়িয়ে আসাদগেট এলো ধন আগের মতই শক্ত।

এর মধ্যে লোকটা বগলের নিচে দিয়ে হাত ঢুকিয়ে দুদুতে জোড়ে টিপে ধরেছিলো। নাজমা টের পেল ওর রান বেয়ে সোনার পানি পরছে। এমনতো হয় নি কখনো।

সজল বাসায় নেই। ফোনেই জানতে পেরেছে রাতুল। কেন যে বাসায় থাকতেই ফোন করে নি সে জন্যে অাফসোস হল। বাসায় থাকলে অন্তত নানা ছুতোয় মায়ের শরীর দেখা যেতো। তারপর খেচে নিলেই হত। কিন্তু ঘর থেকে বের হয়ে আবার ঘরে ফিরতেও ইচ্ছে করছে না।

তাই টিউশনির অপেক্ষা করতে কিছু একটা করতে বাসে উঠেছিলো রাতুল। সজলের বাসা ধানমন্ডিতে। ফোনে সজল বলেছে ভাইয়া তুমি যদি আগে বলতে তবে বাসাতেই থাকতাম।কিন্তু সে গ্যাছে গাজিপুরে ফুপুর বাসায়। সেখানে ফুপাতো ভাই তার কলিজার টুকরা। সে ভাইটাই তাকে লাইন চিনিয়েছে।

অনেকদিন পর ফুপাতো ভাই বিদেশ থেকে এসেছে। ওর জন্য নানা গিফ্টও এনেছে। সবকিছুর টানে সজল চলে গ্যাছে ফুপাতো ভাই জালালের টানে গাজিপুরে। দু একদিন থেকে তারপর আসবে।

এতোসব তথ্য জানার দরকার ছিলো না রাতুলের। খিচড়ে যাওযা মেজাজ নিয়ে শান্ত গলায় বলল -তেমন কিছু নয় এমনি খোঁজ খবর নিতে ফোন দিয়েছি। paribarik sex chodar choti

তুমি গাজিপুর থেকে ফিরলে খবর দিও। হাতের কাছে যেটাকে পাওয়া না যাবে সেটাই বেশি বেশি দরকার হয় মানুষের। ফোন কেটে দিতে দিতে ভাবলো রাতুল। তারপর ধানমন্ডি পেড়িয়ে গেলেও নামলো না। নিউমার্কেট নেমে ভাবলো কিছু একটা করে সময় কাটানো যাক।

তার আগে মার্কেটের ডিবিবিএল এটিএম এ ঢুকে খামোখা দুই হাজার টাকা তুলে নিলো। বের হতে গিয়েই চোখে পরল মাকে। কিন্তু সে কি করে সম্ভব মাকে তো বাসায় আলুথালু পেষাকে দেখেছে সে। চিৎকার করে ডাক দিতে গিয়েও থেমে গেল।

বিষয়টা অস্বাভিক মনে হল না বাজার সদাই মা নিজেই করে। কিন্তু ফাতেমা কোথায়! তাকে ছাড়া মা বের হয় কিনা সে অবশ্য জানা নেই রাতুলের। মা ছেলে ছাড়া ছাড়া সম্পর্ক।

কেউ কারো খবর রাখে না। কেউ কাউকে ঘাটায় না। তবু নানু বাড়িতে ফোন দিতেই জানা গেল মা ফাতেমাকে নানুর বাড়ি রেখে কিছু একটা কাজে বেড়িয়েছে।

তারপর মাকে অনুসরন করা ছেড়ে দিয়ে নিজে নিজে ব্যাস্ত হয়ে পরল রাতুল। ব্যাস্ততাতেও টের পেল ওর সোনাটা সত্যি আজকে ডিষ্টার্ব দিচ্ছে।

একটানা ঠাটানো সোনাটা বারবার মেয়েমানুষ দেখলেই ফুলে উঠছে। মাকে দেখার সময় কামনার চোখে সে নারীদের দেখছিলো। বিশেষ করে পাছা স্তন আর পেট।

ডিবিবিএল বুথ থেকে বাইরে চোখ ফেলতেই মায়ের পেট দেখেছিলো সে। কামনার চোখে পরে চোখের দৃষ্টি স্তন পাছা পেড়িয়ে যখন চেহারায় পৌঁছে তখন টের পায় এটা তার জননি।

তারপরতো হিসাব মেলাতে ব্যাস্ত হয়ে গেছিলো তাই কামনা সরে বাস্তব এসে দাঁড়িয়েছিলো। মা আড়াল হওয়ার পর ধনে আবার কামনা এসে টনটনে করে দিচ্ছে। মাঝবয়েসি নারী দেখলেই গিলে খাচ্ছে।

নিউমার্কেট থেকে বের হয়ে কখন মনের অজান্তে বাসামুখি বাসে উঠে গ্যাছে টের পায় নি। টের পায় নি ওর উত্তেজিত ধন সামনের মাঝবয়েসী নারীর পাছায় গিয়ে ঠেকছে। paribarik sex chodar choti

যখন দেখল মহিলা কিছু বলছে না তখন চেপে ধরেই থাকলো। মহিলাকে দেখতে পাচ্ছে না রাতুল। সামনে অনেকগুলো হাত বাসের হ্যান্ডেল ধরতে দুজনকে আড়াল করে রেখেছে।

তবু নরোম নারী পাছায় ধন চেপে থাকতে বারবার শিহরিত হচ্ছে রাতুল । তলপেট শির শির করছে বীর্যপাত করার জন্য। এক হাত নিচ দিয়ে বাঁকিয়ে মহিলার স্তুনে একটু জোড়েই চেপে ধরল।

এসব কখনো করেনি। তাই স্তনে টিপেই একটু খারাপও লাগল রাতুলের। তারপর ধনের চাপে মহিলার পাছাটাকে ব্যাতিব্যাস্ত করতে লাগলো। খুব দেখতে ইচ্ছে করছে মহিলাকে।

কিছুই বলছে না কেন। সম্ভবত ভদ্র ঘরের নারী। তাই হৈচৈ করে নিজেকে প্রকাশ করতে চান না। বা এমনও হতে পারে মহিলার ভালো লাগছে বিষয়টা।

একটু অপরাধবোধে ভুগতে ভুগতে রাতুল দেখলো ধনটা কোন অপরাধবোধে ভুগছে না। চিড়বিড় করে মহিলার পাছার শাড়ী ছায়া ভেদ করে কোথাও ঢুকে পরতে চাইছে।

কলাবাগান পেড়িয়ে ধানমন্ডি বত্রিশ এ বেশ কিছু মানুষ নেমে পরল। একটু হাল্কা। মহিলার শাড়ি দেখা যাচ্ছে। ঘাড়ের নিচে পিঠও দেখা যাচ্ছে মানুষের হাতের ফাঁক দিয়ে।

নিলচে শিরা গলার কাছটায়। একটু ভিন্ন রকমের ফর্সা মহিলা। রংটা অদ্ভুত সুন্দর। ইচ্ছে করছে দাত বসিয়ে কামড়ে দিতে।অাসাদগেটে হুড়মুড় করে আরো কিছু মানুষ উঠে পরায় রাতুলকে পিছাতে হল না ঠিকি কিন্তু মহিলা জানালার দিকে সেঁটে গেলেন।

পাছায় ধন ঠেক দিতে এখন রীতিমতো কষ্ট করতে হবে। তাই ব্যাপারটাকে আর বাড়াবাড়ির দিকে যেতে দিলো না রাতুল। পিছিয়ে গিয়ে মহিলার থেকে নিজেকে বিচ্ছিন্ন করে ফেলল।

আসাদগেটের মানুষগুলোকে অভিশাপ দিতে ইচ্ছে করছে নাজমার। এতো শক্ত এতো অাগ্রাসী কিছুর মালিককে হারাতে হয়েছে। কেউ একজন পায়ের উপর পা দিয়েছিলো।

ব্যাথায় সটকে নিয়ে জানালা ঘেঁষে দাড়ালেন নাজমা। যোনীর মুখ তিরতির করে কাঁপছে। একটা বোঁটকা ঘামের গন্ধ পাচ্ছেন নাকে। সেটা যেনো যোনিটাকে আরো কাঁপিয়ে দিচ্ছে। কোনদিকে তাকাতে পারছেন না। মনে হচ্ছে সবগুলো পুরুষের ভোগ্যা তিনি।

খুব জোড়ে সবার অলক্ষ্যে হাত দুই রানের চিপায় নিয়ে শাড়ির উপর দিয়েই বেগুনের গোড়াটা দুবার চেপে দিয়েছেন। হাতের ভ্যানিটি ব্যাগটা দিয়ে হাত আড়াল করে নিয়েছিলেন কাজটা করার সময়। বেগুনটা আলাদা একটা টেম্পারেচার পেয়েছে। অসম্ভব পিস্লা আর গড়ম মনে হচ্ছে ওটাকে।

বাসার কাছাকাছি এসে গ্যাছেন নাজমা। বাস থেকে নামতে গেটের দিকে পা বাড়াতে বাড়াতে খুঁজলেন শক্ত বস্তুর মালিকটাকে। মনে মনে ভাবতে থাকলেন যুবকটা যদি নামার সময় হঠাৎ এসে তার হাতের কব্জি ধরে টানতে টানতে কোথাও নিয়ে তাকে রামচোদন দিত, তার গুদের পাপড়িতে জ্বালা ধরিয়ে চুদত।

চারদিকে কত পুরুষ ধন নিয়ে দাঁড়িয়ে আছে এর মধ্যে একটাই কেবল খাড়া আছে শক্ত আছে, বেশীও থাকতে পারে কিন্তু তিনি যেটার খোঁচায় আবিষ্ট সেই ধনের মালিক কে কি করে চিনবেন সেটা বের করা যাচ্ছে না। বাস থেকে নেমে কয়েকটা পুরুষই দেখলেন তিনি অনেক লজ্জানত হয়ে কিন্তু বুঝতে পারলেন না কোন সে পুরুষ যার ধনের আগায় ছিলেন তিনি সেই নিউমার্কেট থেকে আসাসদগেট পর্যন্ত। paribarik sex chodar choti

খুঁজে বের করেও লাভ নেই। তিনি জানেন কেউ তার হাত ধরে টেনে হিঁচড়ে চুদতে কোথাও নিয়ে যাবে না। মাথা নিচু করে পাছাটা সামনের দিকে বাঁকিয়ে বেগুনটাকে উপভোগ করতে চাইলেন যাতে পেন্টির ইলাষ্টিসিটি একটু হলেও সেটাকে নড়চড় করিয়ে ধনের গুতোর সুখ দেয়। কাজ একেবারে হলনা তা নয়। তবে সামান্য।

ভদ্র বাড়ির মেয়ে হয়ে হয়েছে যত সমস্যা। মাগী পাড়ায় থাকলে যখন তখন কাষ্টমার দিয়ে চোদানো যেতো। কত রকমের বাড়ার স্বাদ পাওয়া যেতো তখন! চুষতে চুষতে নিজে ইউজ্ডও হতে পারতেন। সে সব তার কল্পনা।

বাসের পিছন দিকটাতে চলে এসেছিলো রাতুল। একটা সিটে বসে ধনটা ঠান্ডা হওয়ার জন্য মাথা থেকে সব চিন্তা ঝেরে ফেলতে চাইছে। শক্ত ধন জাঙ্গিয়ার ভিতরে কষ্টকর হয়ে পরেছে। লোল বেরুচ্ছে পিলপিল করে। লোল বেরুনোর সময় ফিলিংসটা আরো বেশী মাথাচাড়া দিয়ে উঠছে। কোনমতেই ঠান্ডা হচ্ছে না সোনাটা। মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে বাস থামতে লোকজন নামা শুরু করল।

জানালা দিয়ে দৃষ্টি দিলো রাতুল যারা নামছে তাদের দিকে। মহিলা দরজার কাছেই ছিলো। প্রথম দিকেই নামবে। কয়েকজন কিশোর নেমে গেল হুরহুর করে। বালকগুলাও আজকাল খুব টসটসে। সম্ভবত কোন ইংলিশ স্কুলের ছাত্র হবে ওরা। দেখলেই অাদর করতে ইচ্ছে করে। paribarik sex chodar choti

সবগুলোকে সজল মনে হয় তার। সজল জানিয়ে দিয়েছে বালকদের অনেকেই চায় পুরুষের অাদর খেতে।তবে সবাই তেমন হবে না। তবু উত্তেজনায় সবগুলোকেই তার তেমন মনে হচ্ছে। তারপর ধপাস করে বুক ধরপর করতে লাগলো তার। শারীটা দেখেছে রাতুল।

ছোটখাট গড়নের নারী। নেমে হাঁটার সময় একটা অদ্ভুত ভঙ্গি করছে সেই নারী। রোদ পরে ঘাড় পিঠ লাল হয়ে আছে। টসটসে নারী। হঠাৎ ঘুরে নারী বাসের দিকে কি যেনো খুঁজছে।

কিন্তু একি এটাতো তার জননী। এটাইতো সেই শাড়ি, হ্যা নিশ্চিত এটাকেই সে দেখেছে নিউমার্কেটে, মানে এই শাড়িতেই। রক্ত হিম হয়ে আসে রাতুলের। ও জেনে গ্যাছে বাসে এতোক্ষন যে নারীর পাছায় ধন দিয়ে খুচিয়েছে এটা তার জননী।

রাস্তার ওপারে গিয়ে হাঁটতে হাঁটতে দৃষ্টির বাইরে চলে গ্যাছেন নাজমা। অসম্ভব কাম লজ্জার অনুভূতি নিয়ে বাসের সিটে বসে আছে রাতুল। তার মাকে জনসমক্ষে তার ধন দিয়ে খোঁচাতে খোঁচাতে নিউমার্কেট থেকে অাসাদগেট পর্যন্ত এনেছে রাতুল। একবার মাই মুচড়েও দিয়েছে।

মা তার কোন প্রতিবাদই করেননি। মা কি তাকে দেখেছে? নাকি অজানা পুরুষ ভেবে ছাড় দিয়েছে। নানা ভাবনার দোলচাল যখন চলছিলো রাতুল তখন বিস্মিত চরমরূপে কামোত্তেজিত এক সিংহপুরুষ। এখন একটা নারী তার দরকার। হোক সে মা বা যে কোন নারী।

ওহ মা, জননি আমার তুমি কি কামকেলী করবে আমার সঙ্গে মানে দেবে তোমার ভোদাটা প্রাণভরে ব্যাবহার করতে, তারপর বীর্যপাত করতে দেবে মা? মনের মধ্যে এসব প্রশ্ন করতে করতে রাতুল কামের শীর্ষে পৌঁছে গ্যাছে। তখুনি কন্ডাকটার বলল মামা নামবেন না, বাস তো আর যাইবো না। paribarik sex chodar choti

অগত্যা রাতুল ধির পায়ে ধনটাকে শক্ত হওয়ার বেদনা থেকে রেহাই দিয়ে নেমে পরল বাস থেকে। নাহ আজ আর টিউশনিতেও যাওয়া হবে না। রাস্তার এ দিকটায় মামাদের অনেক বন্ধুরা আড্ডা দেয়।

তাই রাস্তা পেড়িয়ে একটা গলিতে ঢুকে বেনসন কিনে ধরাল। আর পুরো ঘটনার মনে মনে রিহার্সেল দিলো। ভাবতে থাকলো- মামনি তুমি আমাকে সব করতে দেবে। আমি তোমাকে ছাড়ছিনা। কোন নারীর পাছায় ধন লাগলে সেটা সেই নারী বুঝবে না তা হয় না। তুমি নিশ্চই বুঝেছো।

আর আমি নিশ্চিত টের পেয়েছি বাসে তুমি পুরো ঘটনাটাকে উপভোগ করেছো। শুধু উপভোগই করোনি, বাস থেকে নেমে খুঁজেছো তাকে যে তোমার পাছায় ধন ঠেক দিয়েছিলো।

কিন্তু তোমার কাছে পৌঁছুবো কি করে। একটা উপায় বার করতেই হবে। তোমাকে সম্ভোগ করবোই আমি মা- বিড়বিড় করে বলতে বলতে হাতের সিগারেটটা পাশের ড্রেনে ফেলে দেয় রাতুল।

বাস থেকে নেমে নাজমা সোজা গেলেন মায়ের বাসায়। দুতলা সিঁড়ি ভেঙ্গে উঠলেন। মেয়েকে নিয়ে বাসায় ফিরলেন তড়িঘরি করে। মেয়েকে বিসানায় শুইয়ে দিয়ে পেন্টি ছাড়া সব খুলে নিলেন গা থেকে। আয়নার সামনে দাঁড়িয়ে দেখলেন নিজেকে। তিনি বড়সর মানুষ নন। গড়ন ছোটখাটো। ব্যাতিক্রমি ফর্সা।

তার জীবন যৌনতার। বেশীরভাগ সময় নিজে নিজে যৌনতা নিয়ে মেতে থাকেন। স্তনের সাইজ আটত্রিশ হবে না। সাইত্রিশ হবে। তবে ছত্রিশ সাইজের ব্রা বেশ আটকে থাকে। মনে হয়ে কেউ সারাক্ষণ টিপে দিচ্ছে দুদুগুলা। সেজন্যে আটত্রিশ সাইজের কিছু ব্রা থাকলেও তার অধিকাংশ ব্রা ছত্রিশ সাইজের।

টাইট ব্রা পরায় ব্রাগুলোর দাগ বসে থাকে বুক পিঠ জুড়ে। ড্রেসিং টেবিলটায় এক পা তুলে দিতেই বেগুন কন্ডমটা পেন্টিতে ঠেলা দিচ্ছে। হাঁটু ভাজ করে সামনে ঝুঁকলেই পেন্টি চেপে বেগুনটাকে ভিতরে ঢুকিয়ে দিচ্ছে। সামনের দিকটাসহ পেন্টির নিচটা পুরো গুদের রসে ভিজে চপচপ করছে।

রাতুলের জননি সেই রসটাকে একহাতের আঙ্গুলে ঘষে নিজের ঠোটদুটিতে লিপস্টিকের মত লাগিয়ে নিলেন কয়েকবার। জিভ বের করে বুলিয়ে নিয়ে গুদের স্বাদটা দেখলেন। গুদের রস খাওয়া নাজমার কাছে নতুন নয়। পেন্টিটা একদিকে সরিয়ে কন্ডোম সমেত বেগুনটা বের করে নিলেন।

ধন চোষার মত সেটা মুখে কয়েকবার ঠেলে ঢুকা বার করলেন। অসহ্য সেক্স উঠে গ্যাছে। কয়েক দফা চুষে কল্পনা করলেন সেই যুববকের কথা। চেহারা দ্যাখেন নি তাই মনে করতে পারছেন না চেহারাটা কোনমতেই।

চোখ বন্ধ করে বেগুন কন্ডমটা মুখ থেকে বের করে ড্রেসিং টেবিলে তোলা পাটাকে ডানদিকে চেপে সরিয়ে দিয়ে গুদের ফাক বড় করে নিলেন। ভাবনায় কোন পুরুষ আনার চেষ্টা করতে করতে সেঁটে দিলেন সেটা তার খাইখাই গুদে। তারপর খুব জোড়ে খেঁচতে শুরু করলেন।

কোনমতেই সেই তরতাজা দামড়া পুরুষটা কল্পনায় আসছেনা। বরং হুট করে তার মনে পরে গেল নিজের সন্তান রাতুলের ধোন এডজাষ্ট করার সকালের চিত্রটা। ভাবনাটা আসতেই লাজুক ভঙ্গিতে মুচকি হাসলেন চোখ বন্ধ করেই। paribarik sex chodar choti

চোখ খুলে আয়নায় নিজেকে দেখতে দেখতে বিড়বির করে শব্দ করে বললেন- তুই সত্যিকারের মাগী নাজমা। ছেলে যদি বাড়া উঁচিয়ে তোকে ধরে তবে তুই চোখ বন্ধ করে চিত হয়ে শুয়ে পরবি, তাই না? বলেই হিহিহিহি করে হেসে উঠলেন। উত্তরও তিনি নিজেই দিলেন।

করবইতো। মেয়ে মানুষের জন্মইনতো হইসে পা ফাক করে ধন গুদে নিয়ে বাড়ার গাদন খাওয়ার জন্য। তুই অস্বীকার করতে পারবি মাগী? তুই চাস না তোর উপর যে কোন পুরুষ যখন তখন ঝাপিয়ে পরে তোকে ছাবড়া করে দিক? বল মাগি তুই চাস্না। চাইতো মাগী।

সব মাগীরাই চাই। পুরুষ দিয়ে না চোদালে মজা আছে বল? এভাবে নিজেই আয়নায় চেয়ে প্রশ্ন উত্তর করছেন আর বেগুন খেচা করে যাচ্ছেন গুদটাকে। বিছানায় শোয়া মেয়েটা উঠে পরবে যে কোন সময়। এখুনি আউট হওয়া দরকার। চরম বিকারগ্রস্ততা ভর করল নাজমার উপর।

একটা দুদু একহাতে নিচ থেকে নিজের মুখের কাছে উচিয়ে ধরে বলতে লাগলেন- খা খোকন সোনা মায়ের দুদু খা। বলে নিজেই নিজের স্তনের চওড়া বোটা চুষতে লাগলেন আর গলার আওয়াজ বড় করে বললে- দুদু খেতে খেতে মাকে চুদে হয়রান করে দে আমার সোনা। আমি তোর গোলাম মাগি।

আমার ভোদাটা ইউজ করে তোর বীর্য দিয়ে ভাসিয়ে দে। আবার পোয়াতি কর এই মাকে। আহ সোনা ছেলে কি মোটা তাগড়াই ধন তোর। চুদে চুদে তোর সোনার ছাপ ফেলে দে মায়ের সোনায়।

উফ উফ সোনা ছেলে মাকে খা রাতুল, মাকে চুদে তোর পার্মানেন্ট হোর বানা, তোর মা এর ব্যাডা দরকার জোয়ান ব্যাডা। তুই আমার জোয়ান মরদা। paribarik sex chodar choti

মাকে চুদে গুদের ছাল তুলে নে। উফ উফ করতে করতে সোনার পানি ছেড়ে দিতে লাগলেন নাজমা। কখনো আগে ছেলেকে ভাবেন নি। আজকে ছেলের সোনার বাল্জ ভেবে ভেবে গুদের পানি খসালেন। পানি ছিটকে বের হয়েছে ড্রেসিং টেবিল এর কাচের উপর।

বেশী না তবে তার ভিতর থেকে উগড়ে পিঠ বাঁকিয়ে মৃগি রোগির মতন দুইহাতই তিনি চেপে ধরেছেন গুদের উপর বেগুনটাতে। টেবিলে উঠানো পা মেঝেতে নামিয়ে পিছন দিকে পিছাতে পিছাতে বিছানার ধার পেয়ে সেভাবেই বেগুনটা গুদে ঠেসে ধরে বিছানায় চিত হয়ে শুয়ে পরলেন।

পিঠ কপাল তার ঘেমে গ্যাছে। এখনো গুদের পেশীগুলো নিরিহ বেগুনটাকে চিবুচ্ছে, তিনি স্পষ্ট টের পাচ্ছেন। শেষ রাগমোচন হতেই ধুমসি নেংটো মাগী নাজমা কাত হয়ে চোখ বন্ধ করে ফেললেন দুই হাত রানের চিপায় বেগুনটাতে চেপে আর মনে মনে বললেন তুই ভিতরেই থাক সোনা। ক্লান্তিতে সুখে ঘুম আসছে তার। জন্মের ঘুম পাচ্ছে নাজমা মামনির। নিজেকে সম্পুর্নরূপে ছেড়ে দিলেন বিছানায়। আর ঘুমিয়ে পরলেন।

জীবনবোধ এক রহস্যের বিষয়। সবার জীবনবোধ আলাদা। তবে মৌলিক জীবনবোধের দিক থেকে মানুষের মধ্যে কিছু কমন রেফারেন্স থাকে। সেই কমন রেফারেন্সগুলোর কারণে অনেক মৌলিক বোধই সমরূপ চেতনায় সমৃদ্ধ হয়। সে জন্যেই কিছু মানুষ একই রাজনৈতিক দল সমর্থন করে।

জাগতিক জীবনে মানুষগুলোর চোখের দিকে দেখে তার যৌন জীবনবোধ সম্পর্কে কোন অাইডিয়া করার উপায় নেই। জীবনের কমন রেফারেন্স অনেকের সমরূপ হলেও তাদের যৌনজীবনবোধ অপ্রকাশিত থাকে। তাই এক ছাতার তলে যাওয়ার কোন উপায় নেই। paribarik sex chodar choti

বা জানা সম্ভব হয় না একই যৌনতা নিয়ে ভিন্ন মানুষের কি বোধ আছে। সিগারেটের অবশিষ্টাংশ ড্রেনে ফেলে দিয়ে এসব ভাবতে ভাবতে একটু দার্শনিক হয়ে গেছিল রাতুল। ধনের কাঠিন্য বিলোপ হয়েছে সেই সূত্রে। মস্তিষ্কও ঠান্ডা হয়েছে তার। হাঁটতে হাঁটতে মোমোহাম্মদপুর মাঠে চলে এলো রাতুল। মনে মনে সিদ্ধান্ত নিলো মাথা গড়ম করলে চলবে না। আর দশটা যুবকের মত নয় সে।

ছোটবেলা থেকে যুক্তি দিয়ে ভাবতে শিখেছে। বাবা ওকে শিখিয়েছে কিভাবে যুক্তি দিয়ে জেনে নিতে হয় সবকিছু তারপর কোন কাজে নামতে হয়।

কাকলির সাথে প্রেম শুরু করার আগে কাকলি ওকে পাত্তাই দিতো না। কিন্তু সে জানে তার ফিজিকাল স্ট্রাকচার সামাজিক অবস্থান পড়াশুনায় অবস্থান এসব দেখে কোন মেয়ে ওকে শেষ পর্যন্ত দুরে রাখতে পারবে না। সে জন্যে তাকে ছ্যাবলামিও করতে হয় নি।

কেবল একটু মনস্তত্ত্ব ঘেটে দেখতে হয়েছিলো আর জানান দিতে হয়েছিলো যে সে সিরিয়াস একটা সম্পর্ক করতে চাইছে তার সাথে। ভিন্ন কারো সহযোগীতাও নিতে হয় নি তাকে সেজন্যে। বয়সে কাকলির সাথে ওর দুরত্ত্ব মাত্র দুবছর। কিন্তু কাকলিকে সে ঠিকি বোঝাতে পেরেছিলো যে সে কাকলির যোগ্য।

স্কুলের সেরা সুন্দরী ছিলো সে। কলেজেও সেরা। সম্ভবত ইউনিভার্সিটিতে পড়লেও সে সেরা সুন্দরীই থাকবে। সুন্দর একটা মেয়ের উপর চোখ যাওয়ার পর মাত্র একমাস সময় নিয়েছিলো সে ডেট করতে। যদিও প্রচুর মেধা শ্রম খাটাতে হয়েছে সেজন্যে। ফোন নম্বর নিতেই লেগেছিলো পঁচিশ দিন।

তারপর বেশিদিন লাগেনি। এখন চোখ পরেছে মামনির উপর। মামনিকে সে বিয়ে করতে পারবেনা। বিয়ের দরকার নেই দুজনের একজনেরও। দরকার সেক্স। যুক্তি অনুযায়ি তার বাবা দুরে দুরে থাকে। মা সেক্স মিস করে। কিন্তু তাই বলে মা সেক্স না করে থাকে তেমন নয়।

কোন না কোন দুর্বলতা মায়ের থাকবেই। কিন্তু কি সেটা। এসব হিসাব মেলাতে মোহাম্মদপুর মাঠের গ্যালারিতে বসে ভাবছে সে। এ জায়গাটা তার ভীষন পছন্দের। কিছু উটকো মানুষজন থাকে অাসেপাশে, তবে কেউ তাকে ঘাটাবে না। মামারা ষন্ডা টাইপের মানুষ।

তাই এসব ক্ষেত্রে ওর কিছু স্বাধীনতা রয়েছে। জামালের ভাইগ্না হিসাবেই জানে সবাই তাকে। তাছাড়া বাবা পুলিশ এটাও অনেকে জানে। সে থেকে সবাই তাকে সমিহও করে। অবশ্য সমিহ বিষয়টা তার নিজেরও অর্জন করা। গায়ে গতরে বড় হওয়ার সমবয়েসিরা তাকে সমঝে চলে। paribarik sex chodar choti

কিন্তু মূল ভাবনায় সে কিছুতেই কোন যুক্তি খুঁজে পায় না। মা কেন তার কাছে নিজের শরীর সপে দেবে এটা একটা বড় প্রশ্ন তার কাছে। মায়ের যৌনভাবনাগুলো কি সে বিষয়ও তার জানা নেই। মায়ের সাথে মেশাই হয় না তার। এক ছাদের নিচে থাকে অথচ ঘর থেকে বেরুতে বা ঘরে ঢুকে কোন বাক্য বিনিময় হয় না।

মাঝে মধ্যে মরিচ পেয়াজ তেল নুন ফুরিয়ে গেলে মা যদি বাইরে বেরুতে না চান তবেই ওকে খোঁজ করে বলেন- বাবা এটা এনে দিবি? রাতুল প্রথম প্রথম না করত। পারবোনা বলে সোজা সাপ্টা উত্তর দিতো। একদিন বাবার সামনে তেমন করাতে বাবা রাতুলকে বলেছিলো -মাকে হেল্প করতে হয় রাতুল।

বাবাকে ভয় না পেলেও মান্যি করে অনেক। তারপর থেকে এটা সেটা আনতে দিলে কখনো না করে না রাতুল। দৌড়ে গিয়ে এনে দেয়। এছাড়া কখনো টেবিলে খাবার না থাকলে মায়ের ঘরে উঁকি দিয়ে শুধু বলে- মা খিদা লাগছে। নাজমা ব্যাস্ত হয়ে ছেলেকে খেতে দেন তখন।

বাবার নিয়মে ঈদ এলে মাকে পায়ে ধরে সালাম করতে হয়। এর বাইরে মায়ের সাথে কখনো গল্পগুজব হয় না। সেভেন এইটে পড়ার সময় কেমন ছিলো সম্পর্ক মনে করতে পারছে না রাতুল। তবে বোন হওয়ার পর মায়ের রুমের দিকে খুব কমই উঁকি দিয়েছে। paribarik sex chodar choti

বোনকে কখনো দুধ খাওয়াতে দ্যাখেনি রাতুল। সব মিলিয়ে ক্রোড় মাইল দুরত্ব মায়ের সাথে রাতুলের। মায়ের সাথে সেক্স করতে প্রথমেই সেই দুরত্ব দুর করতে হবে কিনা সেটা ভাবলো কিছুক্ষন। নাহ্ সে পথে হাঁটা সহজ হবে না। সারাক্ষন তো ঘরের বাইরেই থাকে সে।

আচমকা ঝাপ দিয়ে চুদে দেবে? উহু, চেচামেচি করতে পারে। লোক জানাজানি হলে বিষয়টা জঘন্য হবে।আচ্ছা মা কি তাকে ভালোবাসে? যদি বাসে তবে কতটুকু? জোর করে করে দিলে চেচামেচি করে তার কতটুকু ক্ষতি করতে পারে মা? অান্দাজ করতে পারে না রাতুল।

বার বার মাকে চোদার পরিকল্পনা করলেই ধন ঠাটিয়ে উঠছে। ফটাফট তিনটা ফোন করল রাতুল। তিন ছাত্র ছাত্রিকে ফোন করে জানিয়ে দিল আজ কারো বাসায় যাওয়া হচ্ছে না। তারপর মাঠের গ্যালারি থেকে নামতে শুরু করল। বাসায় যাওয়া দরকার। ভেবেই বাসার দিকে হাঁটা শুরু করল।

যতই ঘরের দিকে যাচ্ছে ধন ঠাটিয়ে প্যান্ট ফুলে যাচ্ছে। মায়ের যত কাছে যাচ্ছে তত বুক ঢিপ ঢিপ বেড়ে যাচ্ছে রাতুলের। ঠিক করল নিজের রুমে গিয়ে পুরো বিষয়টা নিয়ে ভাববে। ঘরের দরজায় বেল টিপতে হল অনেক্ষন। মা বাসায় ফিরেছে সে তো নিশ্চিত। কারণ দরজায় তালা ঝুলে নেই।

হতে পারে মা গোসল করছে। অনেক্ষন দাঁড়িয়ে থেকে আবার বেল চাপলো রাতুল। এবার ঘন ঘন অনেকবার বেল চাপতে পায়ের আওয়াজ পেল অনেক দুরে। বুঝল মা আসছে।

তারপরও একটু বিলম্বেই দরজা খুললেন মা নাজমা। দরজা খুলে ছেলের দিকে তাকালেনও না যেমন তাকান না অন্যান্য দিন, আর পিছন ফিরে রুমের দিকে হাঁটতে শুরু করলেন। মা একটা ম্যাক্সি পরে আছেন। পাছার ডাইজটা রাতুলের ধনের সাইজ বড় করে দিচ্ছে। paribarik sex chodar choti

ওর লিঙ্গ লেগেছে ওখানে। বাধ ভেঙ্গে চিড়বিড় করে ধন জেগে উঠছে রাতুলের। কেমন একটা অধিকার বোধ হচ্ছে জননির পাছার উপর। কিন্তু কিছু বলতে পারছে না রাতুল, কারণ সম্ভবত জননি জানেন না তার পাছার দাবনায় ধন ঘষেছে তারই গর্ভজাত সন্তান তাও আবার অনেক মানুষের মাঝে দাঁড়িয়ে।

উত্তেজনায় ধন ফেটে যাচ্ছে। কাকলির পাছায় অনেকবার ধন চাপ দিয়ে থেকেছে রাতুল, কিন্তু অত উত্তেজনা হয় নি। কিন্তু মামনির পাছায় ঘষেছে এটা ভাবতেই ধন যেনো জাইঙ্গা ছিড়ে বেড়িয়ে পরতে চাচ্ছে। কামনার শ্যোন দৃষ্টি দিয়ে পাছাটাকে গিলে খেতে খেতে ঘরে ঢুকতে ঢুকতে আচমকা প্রশ্ন করল রাতুল- মা তুমি নিউমার্কেটে কেন গিয়েছিলে? অসম্ভব কনফিডেন্স গলাতে রাতুলের।

জননি নাজমা অকস্মাৎ প্রশ্নে হাঁটার খেই হারিয়ে ফেললেন। ঘুম থেকে উঠে তরিঘড়ি করে ম্যাক্সি গলিয়ে দরজা খুলতে এসেছেন। পেন্টিটার তলায় এখনো ভেজা আর কন্ডোম বেগুনটা এখনো গাঁথা আছে তার শান্ত কোমল গুদে। একটু কাজ ছিলো বলে হাঁটার গতি বাড়িয়ে সটকে পরলেন যেনো ছেলের সামনে থেকে।

কিন্তু ছেলে কি করে জানলো তিনি নিউমার্কেটে গিয়েছিলেন সে নিয়ে কোন প্রশ্ন করলেন না। রাতুল রুমে ঢুকে সব খুলে একটু চেচিয়ে বলতে লাগলো মা ক্ষুধা লেগেছে, ভাত খাবো।

নাজমার মনে হল সেকি রান্না বান্না তো করা হয় নি কাম ভাবনায় থেকে। রুমে গিয়ে বেগুনকন্ডোমের বাড়াটা গুদ থেকে খুলে সেটাকে রেথে দিলেন ড্রেসিং টেবিলের ড্রয়ারে। তারপর দ্রুত ছুটলেন রান্না ঘরে। মেয়েটা উঠে গেলে সামলাতে ঝামেলা হবে এখন।

বাথরুমে গিয়ে রাতুল মায়ের খাসা পাছাটাকে ভাবতে ভাবতে তার ভারী ধনটাকে হাতে মাখাতে লাগলো। বিড়বিড় করে বলতে লাগলো- মা তোমার সোনাটা আমার খুব দরকার, আমার ধনটা কোন বাধা মানছেনা, তোমাকে যদি জেতে ধরে করে দেই তুমি কি খুব চেচামেচি করবে?

কোরোনা মামনি, মোটেও চেচামেচি কোরোনা। লক্ষি মেয়ের মত আমার কাছে নিজেকে সঁপে দিও, বাসে অচেনা পুরুষকে শরীর দিয়ে কি লাভ মামনি? আমার ধনটা গুদে নিলে অনেক মজা হবে গো মা জননি আমার, একবার অাহ্বান করে দেখো তোমার ছেলে তোমাকে কি ভাবে ছিড়েখুড়ে খায়।

নিজর গলার আওয়ার নিজের কাছেই বিশ্বাস হচ্ছে না রাতুলের। মনে হচ্ছে এখুনি গিয়ে মাকে চ্যাংদোলা করে নিজের বিসানায় এনে ঠাপিয়ে তুলোধুনো করে দিতে। এভাবে ঠাটানো ধন নিয়ে গেলে মা কি ভীষন অবাক হবে? নাগো মা তুমি ভয় পেয়ো না, করেই তো ছেড়ে দেবো লক্ষি মামনি একটু পা ফাক করে গুদটা চিতিয়ে ধরো না যেমনটা করেছিলে বাসে। মাকে বললাম ধোনটা চুষে পরিষ্কার করো ma cheler chudachudir golpo

উফ মা তোমার যোনি খুড়বো। বেশ শব্দ করে বলতে বলতে খিচছে রাতুল। হাত পানিতে ভিজিয়ে এরই মাঝে একটু বডিসোপও নিয়ে নিয়েছে সে। ধনটা গড়ম হয়ে মাঝে মাঝে পিস্লে হাত থেকে বেড়িয়ে যাচ্ছে। তখুনি বলছে- উফ মা নোড়োনাতো ঠাপাতে দাও প্রাণভরে, বার বার ধন খুলে গেলে কি ভাল লাগে?। সন্তান তোমাকে ঠাপিয়ে হোর বানিয়ে দেবে আজকে। এসব করতে করতে রাতুলের মাথা ঝিম ধরে আসে, paribarik sex chodar choti

চোখে মুখে শর্ষে ফুল দেখতে থাকে আর বাথরুমের মেঝে দেয়ালে বির্য স্প্রে করে দিতে থাকে। দেয়ালে ল্যান্ড করে ঘন সাদা তরলগুলো কেমন চিরিক চিরিক করে ছিটকে যাচ্ছে। এতো বেগে আর কখনো বির্যপাত হয়েছে মনে করতে পারছে না রাতুল। ওর সোনার আগাগোড়া ফুলে উঠে চকচক করছে সাবান পানির আড়ালে।

শেষ ড্রপটা পরার পর নিজেকে ফিরে পেয়েছে রাতুল। গম্ভির হয়ে বলেছে মা তুমি সত্যি সেরা আর সে কারণেই তোমাকে চাই। আজ থেকে আমার তোমার নিষিদ্ধ কথনে এ ঘরের প্রত্যেকটা কোনা নতুন করে স্বাক্ষ্যি হবে। তুমি জানো না আমি যা চাই তা-ই পাই আর সেজন্যেই তুমি তোমার পুরো শরীরটা আমার কাছে সঁপে দেবে আমার ভোগের জন্য।

আমি রাতুল তোমাকে সম্ভোগ করব আমার বিসানায়, তোমার বিসানায়, রান্নাঘরে এমনকি চাইলে যেখানে কাকলির সাথে ডেট করি সেই গাছের আড়ালে তুমি তোমার ছেলের কাছে মানে আমার কাছে পা ফাক করবে। এটাই নিয়তি মামনি, তুমি নিয়তির বাইরে নও। বলেই বিসানায় এসে শরীরে চাদরটা টেনে শুয়ে পরল রাতুল।

খুব তাড়াহুড়ো করে অনেকগুলো কাজ সারতে হল নাজমাকে। রান্না শেষে ছেলের টেবিলে খানা লাগালেন তারপর স্নান করে খেয়ে ফাতেমাকে ঘুম থেকে তুললেন। paribarik sex chodar choti

ফাতেমার খাওয়ানো শেষ হতেই মা ফোন দিয়েছিলেন। ফাতেমাকে একটা প্রি স্কুলিং এ এটাচ্ড করে দিতে চান তিনি। প্রতিদিন সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত সেখানেই থাকবে ও। নানী হিসাবে কয়েকদিন তিনি সঙ্গ দেবেন। আসলে অনেকটা ডে কেয়ারের মত একটা প্রতিষ্ঠান ওটা। নাজমার মা নিজে ওটার সাথে জড়িত ছেলে জামালের কল্যানে।

তাই নাজমা না করতে পারেনি মাকে। যদিও মেয়েটাকে ওর ভীষন খেলার পুতুল মনে হয়। না থাকলে সময় কাটানো আরো কষ্টকর হবে। সে জন্যে স্বামীকে ফোনে জানিয়েছেন বিষয়টা। স্বামী শাশুরির সাথে কনফার্ম হয়ে হ্যাঁ বলে দিয়েছেন। বিকেলে নানী এসে ফাতেমাকে বাসায় দিয়ে যাবে বা তাদের বাসায় নিয়ে যাবে। নাজমা শর্ত দিয়েছে রাতে মেয়েকে নিজের কাছ ছাড়া করা যাবে না।

মা বলেছে- তোর মেয়েকে যে করে হোক পৌঁছে দেবো তোর বাসায়, সে বিকেলে হোক বা রাতে। নাজমার একটু খারাপ লাগছে। মেয়েটাকে মাঝে মাঝে কফ সিরাপ খাইয়ে ঘুম পারিয়ে রাখলেও ও ছাড়া ঘরে তার কোন সঙ্গি নেই। বিয়ের পর কাজের মেয়ে ছিলো।

স্বামীর দুএকটা ঘটনা চোখে পরার পর থেকে সে কাজের মেয়ে এলাউ করে না ঘরে। রাতুল নিজের রুম নিজে পরিস্কার রাখে। নিজের কাপড়চোপড় কখনো কখনো লন্ড্রি বাস্কেটে রাখে মা ধুয়ে দেবে বলে, তবে সেটা খুব কম। সাধারনত বিছানার চাদর আর জিন্সের প্যান্ট এগুলোই রাখে সে লন্ড্রি বাস্কেটে। অন্যগুলো নিজে ধুয়ে নেয় বা লন্ড্রিতে নিজেই অানা নেয়া করে। ছেলেটা বেশ অাত্মনির্ভরশীল হয়ে গ্যাছে।

ইদানিং টিউশানি করে বেশ কামাই করছে। গেল মাসেই সবার জন্য মানে নাজমা নাজমার মা বাবা আর ফাতেমার জন্য সব ধরনের জামাকাপড় কিনেছে। নাজমার জন্য শাড়ি তো কিনেছেই সেই সাথে ঘরে পরার গাউন টাইপেরও কিছু কিনেছে। নাজমা সেগুলো পরে দ্যাখেনি কখনো। সব মিলিয়ে ছেলে যে লায়েক হয়ে গ্যাছে সে বোঝাই যাচ্ছে। সকালে চটি খুঁজতে ছেলের ঘরে হানা দেয়ার কথা মনে হতেই মনে মনে লজ্জা পেলেন নাজমা।

ভর দুপুরে খিচতে গিয়ে বারবার ছেলের প্যান্টের বাল্জটা মনে আসছিলো, সেই সূত্রে ছেলেকে কল্পনা করেই দুপুর কাটিয়েছেন সে মনে করে একটু অপরাধবোধও এলো। paribarik sex chodar choti

কিন্তু আবার এও ভাবলেন ছেলে তো আর মনের মধ্যে ঢুকছে না! এসব ঠুনকো অপরাধবোধ মনে এলে কি আর কল্পনার সেক্সে মজা পাওয়া যায়- এমন একটা ভাবনাও পেয়ে বসল তাকে। কল্পনার সেক্সে যত নিষিদ্ধ তত মজা- এটাই তার থিওরি। তারপরই আবার ভাবনার আওতা বাড়াতে থাকলেন। কলেজ জীবনে একটা বাবা মেয়ে চটি তিনি হাজারবার পড়েছিলেন। কয়েকটা জায়গার ডায়লগতো এখনো মুখস্ত।

সে সময় বাবাকে কখনো বাস্তবে তেমন পান নি নাজমা। বাবা তেমন করে নাজমাকে নিলে নাজমা কি করতেন এ ভেবেও চুড়ান্ত উত্তেজিত হতেন নাজমা। তবে বাবার সোনাটা কখনো দেখা হয় নি নাজমার। বাবাও যে স্বামীর মত পুলিশের ট্রান্সফারের চাকুরী করতেন, দেখবেন কি করে।

বিয়ের আগেও ভাবতেন বাবার সোনাটা একদিন দেখতেই হবে। কিন্তু ঘটনার পরিক্রমায় সে দেখা হয় নি কখনো।তবে নিজের মামারটা দেখেছেন নাজমা। মামা মামির বাসায় থাকতে হয়েছিলো কিছুদিন। তখন রাতে মামা মামির সঙ্গম দেখার সৌভাগ্য হয়েছিলো লুকিয়ে।

সে সময় বাস্তব দেখেছে নর নারীর যৌনাঙ্গ। দেখে উত্তেজিত হলেও তেমন সুন্দর কিছু মনে হয় নি। তার স্বামী হেদায়েতের সোনাটা অনেক সুন্দর সে তুলানায়। কলার থোরের মত ভারী কিন্তু অাগা গোড়া সমান। মুন্ডটা এতো চকচকে যে দেখলেই কিস করতে ইচ্ছে হয়।

মনে মনে বিয়ের আগে অাশা করতেন স্বামী তাকে দিয়ে যা খুশি করাবেন যৌনতার সময়। হুকুমের গোলাম হয়ে স্বামীর যৌনসেবা করবেন নাজমা এমনি ছিলো তার স্বপ্ন। যদিও বুনোতা করেন খুব স্বামী হেদায়েত কিন্তু সেটা কেবল সঙ্গমের সময় আর ওরাল সেক্সের কনসেপ্টই তার জানা নেই।

তাই স্বামীকে ধন চুষে দেয়ার প্রস্তাব করতেও সাহস হয় নি নাজমার। কি জানি কি ভেবে বসে স্বামী। নষ্ট মেয়ে ভেবে বসলে অাসলটাই পাওয়া হবে না উপড়ি তো দুরের কথা। তবে দুপুরের পর ছেলের ধনটা দেখতে মন চাইছে। সেই ছোট্ট বেলায় দেখেছে সে। এখন নিশ্চই সেটা বড়সড় হয়েছে পুষ্ট হয়েছে। সকালে ওর রুম হাতাপাতা করতে গিয়ে একটা জাইঙ্গার নুনু রাখার থলিটাতে অস্বাভাবিক কড়কড়ে লেগেছে।

সম্ভবত তার মতই তার সন্তান যৌনভাবনা করে ভিজে থাকে। আবার ইদানিং কাকলি নামের একটা মেয়ের কথা শুনেছে জামাল ভাইয়ার কাছে। সে মেয়ের সাথে ডেটে গিয়ে কি করে কে জানে। মেয়েটার সাথে কি আর কিছু করতে বাকি আছে! আজকালকার ছেলেপুলেরা যা ফাস্ট।

সেক্স ওদের কাছে কোন বিষয়ই নয়। এসব নানা দিক ভাবতে ভাবতে নাজমা বুঝে গেলেন তার যোনিমুখ তিরতির করছে। মেক্সির উপর দিয়ে তিন অাঙ্গুলে যোনি চাপতে চাপতে অস্ফুট স্বরে বলে উঠলেন মা অাসার আগেই তোকে ধনবিদ্ধ করছি দাঁড়া। মনে পরল বেগুনটা ড্রেসিং টেবিলের ড্রয়ারে রেখেছেন। পাশে ঘুরে দেখলেন মেয়েটা হাতের মধ্যে দুইটা পুতুল নিয়ে কি সব শব্দ করছে। মনে হচ্ছে কোন গান গাইছে।

মেয়েরে সাথে তাল মিলিয়ে সে সুরে তিনিও শব্দ করতে কটকট করে হেসে উঠে ফাতেমা। মেয়ের হাসিতে মনটা গলে যায় ফাতেমার। কাছে নিয়ে সোনামনি বলে কপালে চুমু দিয়েই ড্রয়ার থেকে মেয়েকে আড়াল করে বেগুন কন্ডোমটা নিলেন। paribarik sex chodar choti

কেমন ছোপ ঝোপ দাগ পরে আছে ড্রয়ারের যেখানে রেখেছিলেন সেটা সেখানে। বাথরুমে গিয়ে বেগুন কন্ডোমটা ধুয়ে বাথরুমে রাখা ওড়না দিয়েই সেটা মুছে হাঁটু নিচের দিকে ঝুঁকিয়ে পেন্টির ফাঁক গলে নিজেকে বেগুনবিদ্ধ করলেন আর পেন্টির তলা দিয়ে সেটাকে ঠেক দেয়ার ব্যাবস্থা করলেন।

ওড়নাটা ভিজিয়ে ড্রেসিং টেবিলের অায়নাটা মুছে নিলেন একবার তারপর ড্রয়ারের ছোপ ছোপ দাগ উঠাতে উঠাতে শুনলেন কলিংবেল বাজছে। মানে মা এসেছে। দরজা খুলে দেয়ার অাওয়াজ পেলেন। সেই সাথে রাতুলের নানিকে নানা খুনসুটি করারও আওয়াজ শুনতে শুনতে ওড়নাটা বাথরুমে রেখে মায়ের সাথে দেখা করলেন। মা অনেক স্মার্ট মহিলা। কড়া সব মেকাপ ইউজ করেন।

নানা সমিতি আর কল্যান কাজে ব্যাস্ত মানুষ তিনি। নাজমার রুমে ঢুকেই নাতনীকে কোলে তুলে আলহাদ করতে করতে নাজমাকে বললেন- তুই ওকে রেডি করে রাখবি না! দরজার ওপাশ থেকে রাতুল বলে উঠল -নানু তুমি মেকাপ বক্স অানোনি নাতনীকে সাজাতে? paribarik sex chodar choti

উত্তরে নানী বলল -হুমম আমি মেকাপ বক্স আনি আর তুমি সেটা কাকলির কাছে পাচার করো আরকি! নানীর মুখে জিএফ এর নাম শুনে কেটে পরল রাতুল গুনগুন করতে করতে। কি গুনগুন করলো সেটা অবশ্যি নাজমা বা নানী বুঝতে পারেন নি ঠিকমতো।

তবে দুজনই জামালের নাম শুনলো উচ্চারণে। নাজমা আর তার মা দুজনেই মুচকি হেসে ফাতেমাকে রেডি করে দিতে ব্যাস্ত হয়ে গেলেনন দুজনেই ফাকেমাকে গুছগাছ করতে। এরই ফাঁকে রাতুলের চিৎকার শুনতে পেলেন দুজনে- নানু বাইরে যাচ্ছি আমি।

নাজমার মাও জোড়ে জোড়ে বলতে লাগলেন ভাই রাতে বাসায় যেও ভালো খানাপিনা আছে আজকে। রাতুল কি বলল সেটা কেউ বুঝতে পারলো না, কারণ সে ততক্ষণে বেড়িয়ে পরেছে। মায়ের হাতে একটা ব্যাগ আর দুধের বোতল সাজিয়ে দিয়ে বললেন- মা রাতে বাসায় কিসের খানা হবে?

মা বললেন হ্যারে জামালের বিয়ে নিয়ে কথা হচ্ছে। কিছু মানুষজন আসবে। ওদের জন্যই ব্যাবস্থা। তোর জন্যেও পাঠিয়ে দেবো, রাতে আর রান্না করিস না তুই বাসায়, বা চাইলে তুই বাসায় যেতেও পারিস। ভাইয়া বিয়ে করবে অনেকদিন ধরেই কথা হচ্ছে। বিষয়টাতে ও আর আগ্রহ বোধ করে না।

কারণ অনেকগুলো কেস নিয়ে ঘুরে ভাইয়া। সব যখন ঠিকঠাক তখন আবার কোন কেসে পুলিশ এসে বাবাকে বলবে কিছুদিন একটু আড়ালে পাঠান, পারছিনা সামাল দিতে। তাই বলল মা ভাইয়ার বিয়েটা হুট করে দিয়ে দাও মানুষজন জানিয়ে লাভ নেই। আমি বাসাতেই থাকবো। paribarik sex chodar choti

তুমি আমার আর রাতুল না গেলে রাতুলের খাবার পাঠিয়ে দিও। মা ফাতেমাকে নিয়ে বেড়িয়ে যাওয়ার পরেই নাজমা বেগমের ভিতর থেকে সেক্স উগড়ে আসতে শুরু করল। কারণ ঘরে কেউ নেই। স্বাধিন নাজমা। যা খুশি চিৎকার করে বলতে পারবেন যেভাবে খুশী গুদ খেচতে পারবে। দুই উরু চেপে বেগুনটাকে সেই জানান দিয়ে যেনো রেডি হতে বললেন নাজমা।

রাতুল ভাত খেয়ে রুমে যেতেই মনে পরছে সারাদিনের কথা। মামনিকে চিনতে পারলে হিসেবটা সেখানেই মিটিয়ে নেয়া যেতো। এখন আর সেখানে ফিরে যাওয়ার উপায় নেই। ইস কি যে ভুল হয়েছে সে সময় আসাদগেটে পিছিয়ে গিয়ে কি ভুলটাই না হয়েছে, কি যে নরোম মামনির পাছাটা যেনো দেবে দেবে ডাকছিলো রাতুলের সোনাটাকে – সে ভাবতেই দাত কিড়মিড় করে ভাবলো সুযোগ আবার আসবে।

কিন্তু শরীর সেটা মানছেনা। শরীর চাইছে জননীর সাথে সঙ্গম। এ মুহুর্তে আর সজলকেও মনে টানছে না। জননির উরু পাছা স্তন নগ্ন দেহটাকে দুমড়ে মুচড়ে দিয়ে তার যোনিতে প্রবেশ করতে না পারলে কোনক্রমেই শান্তি পাচ্ছে না রাতুল। মায়ের সাথে সঙ্গম করতেই হবে। যে কোন নারীর সাথে মায়ের তুলনা নেই, এমনকি প্রিয়ার সাথেও নয়। কেননা জননী নিষিদ্ধ। সবচে বড় কথা নিষিদ্ধ সঙ্গমই সর্বসুখ দেবে।

এইতো মায়ের সাথে সঙ্গম ভাবনা করতেই ট্রাউজারের নীচে সোনা ফুলে উঠেছে। এতোটা ফুলে উঠেছে যে একটা বড়সড়ো তাবু মনে হচ্ছে ট্রাউজারের নীচে। ঘরে থাকলে জাইঙ্গা পরে না রাতুল। সুতির ট্রাউজারের নীচে জাইঙ্গা পরলে বরং জাইঙ্গার ডাইজটাই ফুটে উঠে। paribarik sex chodar choti

এখনি আর খেচবে না ও। এখনি কি পরবর্তী বীর্যপাত সে করতে চায় মায়ের যোনিতে। এটা যেনো মনে মনে রাতুলের একটা সঙ্কল্পে পরিনত হয়েছে। কিন্তু পুরোটা বিষয়কে একটা সিস্টেমে আনতে পারছে না সে। যোনি কখনো খুড়ে দ্যাখেনি সে। তবে পাছার ফুটোতে বেশ কয়েকবার বীর্যপাত করেছে।

তাও সজলের পাছা। মন্দ না বিষয়টা, তবে যোনী নিশ্চই আরো ভিন্ন আরো উন্নত বা পার্ফেক্ট কিছু হবে। কাকলি দেয় নি। সে না দিক। এ নিয়ে আফসোস নেই। বিয়ের আগে সেও চায় না কাকলিকে পুরোনো করে দিতে। সজল এখন পুরোনো হয়ে গ্যাছে।

সজলের সাথে সঙ্গমে সে জেনে গ্যাছে যোনি বা পোদ পুরোনো হয়ে যায় কয়েকবারের ব্যাবহারেই। কারণ মানুষ পুরোনো হয়ে যায়। আর যে মানুষ অধিকারভূক্ত সে মানুষের ছিদ্র খননে বেশীদিন আগ্রহ থাকে না। নিত্য নতুন মানুষের ছিদ্র না হলে অবৈধতা ভাঙ্গার সুখ থাকে না।

অবৈধ যতদিন সুখও ততদিন। কোন কিছু বৈধ হয়ে গেলে সেটা আগ্রহ কমিয়ে দেয়। এসব মানুষেরই প্রকৃতি। তাই অবৈধ ভোগের নেশা মানুষের কখনো কাটে না। কাটার দরকারও নেই। তার দরকার অবৈধ সঙ্গম সুখ। আর সে শুরু করতে চায় নিজের জননীকে দিয়ে। paribarik sex chodar choti

ভাবতে ভাবতে পড়ার টেবিলে রাখা রাফখাতার উপরে সে লিখেও ফ্যালে অবৈধ সঙ্গম সুখ । লেখাগুলো বেশ বড় বড় করে লিখা। তার রুমে মা তেমন ঢুকে বলে মনে হয় না। তবে আজ ঘরে ঢুকে মনে হয়েছে কেউ ঢুকেছিলো সেখানে। বিসানার চাদর তোষক উল্টে কেউ কিছু খুঁজেছে।

মা ছাড়া কেউ তো নেই। কিন্তু মা কি খুঁজবে সেখানে সেটাই ভাবতে পারছে না রাতুল। হতে পারে কোন ব্যাবহৃত শপিং ব্যাগ দরকার হয়েছিলো মায়ের, নিজের ঘরে না থাকলে রাতুলের কাছে খোঁজেন মাঝে মাঝে। রাতুল সেখানেই রাখে সেগুলো। মা হয়তো তেমন কিছুই খুজতে এসেছিলেন।

তবে মা যে চটি খুঁজতে তার রুমে ঢু দিয়েছিলেন সে রাতুল কল্পনাতেও নিতে পারে নি। মা সাদাসিদে টাইপের মানুষ। ছোটখাট গড়নের ওর বুকের থেকে একটু উঁচু লম্বায়। তেমন ভারী হন নি। সংসারের সব কাজ তো তিনিই সামলান। দু একদিন পরপর বাজার করেন। bangla choti golpo xxx

সেগুলো নিজ হাতে বয়েও আনেন। তেমন পর্দা না করলেও শালীনতার মধ্যেই থাকেন। মাঝে মাঝে ঘরে মেক্সি পরলে ওড়না ছাড়া থাকেন বটে বাইরে গেলে শাড়ি পরেন খুবই সংযতভাবে। যদিও বড় গলার ব্লাউজে পিঠ অনেকটা খোলা থাকে।

আগে স্লিভলেজ জামা পরতেন, কেনো যেনো এখন পরেন না। তবে মেক্সিগুলো বেশীরভাগ স্লীভলেস। মাঝে মাঝে বগলের ছাইরং এর আলো দ্যাখে রাতুল। বেশ ভালো লাগে রংটা ওর কাছে। মা-কি পেন্টি পরে? কি জানি। বুঝতে পারে না রাতুল। paribarik sex chodar choti

হঠাৎ ঘরের কলিং বেল বাজতে পকেটে হাত দিয়ে ধনটা টেনে ধরে ছুটল দরজা খুলে দেখতে কে এসেছে। নানীকে দেখে মনটা মায়ের সাথে সঙ্গমের যে পরিকল্পনা সেখান থেকে ছুটে গেল। নানুর সাথে কথা বলতে বলতে নুনুটা ছোট হয়ে গ্যাছে রাতুলের। ঘরে নানু যতক্ষন থাকবে সে মাকে নিয়ে ভাবতে পারবে না।

পরিকল্পনাটা জুতসই হবে না। কি যেনো হয়েছে আজ রাতুলের। জননির সাথে সঙ্গম শব্দগুলো ওকে দারুন ভাবে নাড়া দিচ্ছে। নিজের রুমে গিয়ে জামা প্যান্ট পরে বাইরে বেড়িয়ে এলো নানুর কাছে বিদায় নিয়ে। মাঠের গ্যালারিতে বসে সে সিরিয়াসলি ভাবছে মাকে নিজের অায়ত্বে এনে কি করে যৌন সম্পর্ক করা যায়।

মা যদি সজলের মত এগিয়ে আসতো ভাবতেই মনে পরে যেদিন সজল প্রথম চুষে দিয়েছিলো ওর লিঙ্গটা। সজল বলেছিলো রাতুল ভাইয়া আই লাভ ইউ, আই লাভ ইউর ডং। তোমার সোনাটা যে দেখবে সেই ভিতরে নিতে চাইবেগো। আমার ভিতরে দেবে ভাইয়া?

রাতুল জীবনে প্রথম সোনাতে অন্যের মুখগহ্বরের ছোঁয়া পেয়ে হিতাহিত জ্ঞান হারিয়ে সজলের মাথা চেপে সোনাটা গলা পর্যন্ত ঠেকিয়ে দিয়ে বলেছিলো -আগে এখনকার কাজ শেষ করো কথা না বলে। সজল সাবমিসিভ চরিত্রের। এক হাত নামিয়ে নিজের সোনার পানি দিয়ে নিজের মুন্ডি মাখাতে মাখাতে বেশ উত্তেজনা অনুভব করতে থাকে।

আর মনে মনে ভাবতে থাকে এযাবৎ এতো বড় সোনার পোন্দানি খায় নি সে। ব্যাথা পাবে আজকেই নিতে গেলে। যেমন পাশবিক অাচরন ভাইয়াটার কোনকিছু মাথায় থাকবে না। ঘরের লোকজনের কাছে ধরা পরতে চায় নি। সেদিন তাই চুষেই নিজেরটার খিচেছে। রাতুল এসব বোঝেনি। paribarik sex chodar choti

আউট হওয়ার পর শুধু বলেছিলো টিস্যু এনে দাও আর ধুয়ে এসো। মুচকি হেসে সজল চলে গেছিলো বাথরুমে। এরপর থেকে ছেলেটা রাতুলের উপর নানা অধিকার খাটায়। পড়াতে যাওয়ার আগে ফোন করে বলে ভাইয়া একটা পিৎজা এনো কিন্তু। সজলকে কিছু দিতে পেরে খুশি মনেই এটা সেটা আনে সে।

যেদিন প্রথম সজলকে খনন করে সেদিন সজলের ফোন পেয়েই সে বুঝে গেছিলো ওর বাসায় কেউ নেই আর নতুন কিছু অপেক্ষা করছে ওর জন্য। বাসায় ঢুকে রীতিমতো চমকে গেছিলো রাতুল। দরজা খুলল একটা কিশোরি টাইপের কেউ। paribarik sex chodar choti

ভিতরে ঢুকতেই সেই কিশোরি লাফ দিয়ে -ভাইয়া আই লাভ ইউ বলে, রাতুলের গলা ধরে ঝুলে পরল। এতোক্ষনে রাতুল বুঝলো নারীবেশে সজল অপেক্ষা করছে তার পুরুষের জন্য। মাথায় মাল উঠে গেল রাতুলের। এ ধরনের অবৈধ সঙ্গম দিয়ে তার ডেব্যু হবে সে কল্পনায় আনেনি কখনো।

কোলে তুলে অনেকটা দৌড়ে ওকে নিয়ে বিসানায় ফ্যালে। কিশোরের কিশোরি বেশ ওকে চরম উত্তেজনা এনে দিয়েছে। তারপর সে কিছু মনে রাখেনি। কেবল কোন ল্যুব ছাড়া যখন খোঁচাচ্ছিল সে সজলের প্রবেশদ্বারে, বেচারা ব্যাথা পেয়ে বলেছিলো ভাইয়া প্লিজ টেবিলে জেল আছে সেটা লাগিয়ে নাও।

সেক্সে রাতুলের মুখ থেকে লালা ঝরছে। মুখচোখ লালচে হয়ে গ্যাছে। প্রবেশকালে এমন বাধায় হতাশ হয়ে সে চিৎ হয়ে শুয়ো পরে সজলের উপর থেকে পাশে সরে। সজল জানে এই আদিম চেতনার মানুষটা নিজে কিছুই করবে না। সব করে দিতে হবে তাকে।

নিজেই ল্যুব নিয়ে নিজের বয়পুষিতে দেয় একইসাথে তার সবচে পছন্দের জিনিষটায় লাগায়। এরপর রাতুলের কোমরের দুই পাশে দুই পা দিয়ে জিনিষটা ওর প্রবেশদ্বারে ঠেকিয়ে বসে পরতে থাকে রাতুলের সোনার উপর। কিছুটা ঢোকার পর রাতুল আবার গর্জে উঠে।

সজলকে নিচে নিয়ে যায় চোখের পলকে। শুরু করে জীবনের প্রথম সঙ্গম। সজলের ধাতস্থ হতে সময় লেগেছিলো। এতো বড় জিনিষ সে আগে নেয় নি। তবে পরে পরে রাতুল ভাইয়ার সবটুকু সে উপভোগ করেছে। যখন ঠেসে ধরে সজলের ভিতরে সব ছেড়ে দিলো সজলও নিজেকে সামলাতে পারেনি।

ভিতর থেকে বাইরের দিকে চেপে চেপে জিনিষটা ওর চরম মূহুর্ত এনে দিয়েছিলো জীবনের প্রথমবারের মত। যদিও পরে কয়েকদিন কষ্ট হয়েছিলো সজলের তবু সে জানে এতেই তার সুখ। রাতুল কেবল খননের মজা নিয়েছে। নারী না পুরুষ সে ভাবনা সে একবারও করেনি।

আর প্রেম প্রেম ভাব এনে পরে সজল যে ছিনালি করেছে সেটাকে সে প্রশ্রয় দিয়েছে কেবল ভবিষ্যতে ওকে হাতে রাখতে। রাতুল জানে সেক্স ওর রক্তের সাথে মিশে আছে। paribarik sex chodar choti

সেটা যে বাপের কাছ থেকে পেয়েছে সে নিয়ে কোন সন্দেহ নেই। কিন্তু বাপ মায়ের দুরত্বে সে বুঝে গিয়েছে পার্মানেন্ট প্রাপ্তির সুবিধা থাকলে সেখানে যৌনতা সব আগ্রহ হারায়। নইলে মা এর মত নারীকে সেক্সডল হিসাবে ইউজ না করে কি করে বাবা দুরে দুরে পরে থেকে নানা ডালে নানা সুখ খোঁজে উফ মা শব্দটাই সেক্স এর।

রাতুল আবার শক্ত হয়ে গ্যাছে। বাসায় মামনি একা আছে এখন। যাবে নাকি রাতুল বাসায়, গিয়ে ঝাপিয়ে পরে মাকে লুট করে দেবে? কিছুই মাথায় আসছেনা। নিজে নিজে হেসে বিড়বিড় করে বলতে থাকে মামনি আমি তোমাকে নেবোই – যদিও কল্পনায় সে দেখতে পাচ্ছে স্পষ্ট যে জননীকে কেবল লুটে নিতে হবে এর অন্য কোন পন্থা নেই।

মা চলে যেতেই নাজমার খাই বেড়ে গিয়েছিলো। নিজের রুমে ফেরার আগে ছেলের রুমটা একবার ঘুরে নিলো কোন কারন ছাড়াই। একটা খাতার উপর নিষিদ্ধ সঙ্গম চাই লেখা দেখে মাথা বনবন করে উঠলো। ছেলে তো মহা পাকনা। কার সাথে সঙ্গম করতে চাইছে ছেলে! সঙ্গম শব্দটা সচরাচর কেউ ব্যাবহার করে না।

চোদাচুদি বা লাগানো এসব ইউজ করে সবাই। সঙ্গম সাহিত্যের শব্দ। কেমন একটা ভাবগাম্ভীর্য আছে এতে। যৌনতাও আছে। র যৌনতা। যোনিতে শিস্নের প্রবেশ করে অনেক সুখ শেষে সেটা সঙ্গম নামে অভিহিত হয়। ছেলের শব্দচয়ন রুচিতে ভালোই লাগছে নাজমার।

তবে এতোবড় অক্ষরে লেখা ঠিক হয় নি। কি জানি ছেলে তো জানে তার রুমে কেউ যাতায়াত করে না, তাই হয়তো এতোসব ভাবেনি সে। ছেলের লেখায় কেমন দাবী ফুটে উঠেছে। কার উপর দাবী করছে অবৈধ সঙ্গমের ছেলেটা? কাকলির সাথে বিয়ের পূর্বেই সেক্স করতে চাইছে নাকি সন্তান? সেটা তো আজকাল কেউ অবৈধ বলে গণ্যও করে না। তাহলে অবৈধ বলতে কি বোঝাচ্ছে তার আগ্রাসী মনোভাবের সন্তান? paribarik sex chodar choti

কোন কুল পেলেন না ভেবে নাজমা। তবে সঙ্গম শব্দটা তাকে বেশ নাড়া দিয়েছে। সন্তানের লেখায় সঙ্গম, তাও আবার অবৈধ। মনে হচ্ছে সন্তান তার বাপের মতই হয়েছে। বুনোতা যে আছে রাতুলের মধ্যে সে বুঝতে পারেন তিনি। মাঝে মাঝে যে চাহনিতে তার দিকে তাকায় সেটা একেবারে খোরের চাহনি। প্রথম প্রথম ভাবতেন সদ্য পুরুষ হয়ে এখনো চাহনির ধরন রপ্ত করতে পারেনি রাতুল।

কিন্তু পরে বুঝে নিয়েছেন কিছু পুরুষ এভাবে তাকিয়েই অভ্যস্ত। তার সন্তানও তেমন। কামনার চোখে কেউ যখনি নাজমার দিকে তাকিয়েছে নাজমার দৃষ্টি ঘোলা হয়ে গ্যাছে। প্রথম প্রথম লজ্জা নত হয়ে কেটে পরার চেষ্টা করতেন নাজমা এসব দৃষ্টির সামনে থেকে। পরে সেটাকে রপ্ত করেছেন ভিন্নরূপে। অাড়চোখে দেখতে চাইতে শুরু করেছিলেন দর্শকের দৃষ্টি নিক্ষেপের স্থান। paribarik sex chodar choti

স্পষ্ট বুঝতে পারেন দর্শক হয় তার পাছা ভোগ করছেন বা স্তন বা স্তনের ক্লিভেজ, কখনো কখনো স্লিভলেসের ফাঁক দিয়ে বুকের কিনারেও দৃষ্টি দেখেছেন দর্শকের। সে সময়টা এতো জড়োসড়ো হয়ে যেতেন তিনি যে কোন দিকে সুস্পষ্ট দৃষ্টি নিক্ষেপ করতে পারতেন না। কিন্তু সেই জরোসড়ো অবস্থাতেও বেশ ভোগ করতেন দর্শকের দৃষ্টি। নিজেকে কামনার বস্তু ভেবে তিনি তলা ভেজান।

এটা অজকের স্বভাব নয়। অনেক আগের। সেই কিশোরি বেলার ভাবনা তার। সেই কামনার দৃষ্টিকে গল্প বানিয়ে কত স্বমৈথুন করে রাগমোচন করেছেন তিনি তার ইয়ত্তা নেই। সত্যি বলতে তিনি ভোগ্যা কারো এমন ভাবনাই তাকে উত্তেজিত করে দেয়। আর সেই উত্তেজনা তিনি প্রশমন করতে চান না সহজে, মজা নিতে চান এবং সুযোগ পেলেই নেন। এইতো ছেলের অবৈধ সঙ্গম চাই লেখা দেখে তিনি তার তলায় বৈধ রস দিয়ে ভিজিয়ে দিয়েছেন। মন বলছে ছেলে এটা তাকেই লিখুক।

কিন্তু তা কি করে হয়! ছেলের অদম্য যৌনতা আধুনিকতা, তারজন্যে হতেই পারে না। তবু সঙ্কল্প করলেন বাবা চাচা মামা বাদ দিয়ে কিছুদিন ছেলের সাথেই সঙ্গম চিন্তা করে যাবেন তিনি। দাঁড়িয়ে দাড়িয়ে একহাত টেবিলে ভর করে এসব ভাবছিলেন তিনি। মনে হল কন্ডোম বেগুনটা পিছলে নিচের দিকে চাপ দিচ্ছে।

রাতুলের রুম ছেড়ে চলে গেলেন নিজের রুমে। চিৎ হয়ে শুয়ে একটা যুবকের ধনের কল্পনা করতে লাগলেন তিনি। মোটা থ্যাবড়া সোান। সেই সোনাটা যে কারো হতে পারে। দুপুরে গুদের মধ্যে বেগুন নিয়ে সেটাকে কল্পনায় কারো সোনা ভাবলে ঘুম ঘুম ভাব হয় তার। paribarik sex chodar choti

আজ সেটা হয় নি। হয়েছে খাওয়ার আগে। তাই চোখ মুদে পেন্টির নিচে হাত দিয়ে বারকয়েক বেগুনটাকে হালকা আমুদে ভঙ্গিতে ভিতরে চেপে দিলেন। উত্তেজনা আর ঘুম যেনো একাকার হয়ে যাচ্ছে। তন্দ্রায় থেকেই নানা অশ্লীলতা ভেবে যাচ্ছেন আর সুখ নিচ্ছেন নাজমা। একসময় পাশ ফিরো পাশবালিশটাকে দুপায়ের ফাঁকে গুজে বেগুনটাকে ভিতরের দিকে চেপে ধরলেন। এটা নাজমার নেশা।

ঘুমাতে ঘুমাতে সেক্সের অনুভব আবার সেক্সের অনুভব নিতে নিতে ঘুমানো। ভিষন অাবিষ্ট হয়ে এটা করেন তিনি। নাকের উপর মোমের মত অাঠালো কিছু জমে যায় তখন। অাঙ্গুল ঘষে নাকের সামনে রাখলে গন্ধে তিনি বুঝতে পারেন তার সেক্স ভাবনার গভীরতা কত ছিলঁ।

তন্দ্রায় থেকে এমন যৌনসুখে যোনীর ঘ্রান নাকের ঘামের ঘ্রান নিজের শরীরের ঘ্রান সবকিছু মিলে নতুন একটা ঘ্রানের সৃষ্টি করে যেটাকে তিনি স্বামীর ব্যাবহৃত জাঙ্গিয়াতে আবিস্কার করেছিলেন একদিন। সন্তানের জাঙ্গিয়াতেও একই ঘ্রান পেয়েছিলেন একদিন। তবে নিজের পেন্টির ঘ্রানটা তার কাছে সোঁদা মনে হয়।

সেটাও সেক্স বাড়িয়ে দেয় নাজমার। সব মিলিয়ে নাজমার সেক্সে ঘ্রান উৎশৃঙ্খলতা জড়তা সাবমিশনের সবটুকু -এসব সবই আছে, আর আছে ঘটনার সাথে নিজেকে মিশিয়ে দেয়া। যে কোন পরিস্থিতিতে যে কোন স্থানে নাজমা সেক্স উপভোগ করেন একা একা। যদি কেউ তাকে বশ করে দিতে পারে তবে তার সাথেও তেমনি করতে পারবেন নাজমা- এটা নাজমার বিশ্বাস। paribarik sex chodar choti

ঘুম ঘুম লেগে আসছে আর তিনি একটা চমৎকার সুদৃশ্য ধনের গন্ধ শুঁকছেন সেটাকে ধরে গালে মোলায়েমভাবে বুলিয়ে দিচ্ছেন সেটার প্রিকাম লিপস্টিকের মত ঠোটে লাগাচ্ছেন তারপর সেটাকে মুখে পুরে নিজের লালা দিয়ে আরো চকচক করে দিচ্ছেন আর কোথায় যেনো তলিয়ে যাচ্ছেন। তিনি ঘুমিয়ে পরছেন। কি হল সেখানেই আটকে গেলেন নাজমা।

কেউ যেনো ড্রিম ড্রিম করে দরজায় বাড়ি দিচ্ছে। শব্দটা বারবার হতে লাগলো। প্রকট হচ্ছে শব্দটা ক্রমশ। বুক ধরফর করে বিসানায় উঠে বসলেন নাজমা। কাঁচা ঘুম ভেঙ্গে গেলে তার খুব বুক ধরফর করে।

একটু অাত্মস্থ হতে বুঝলেন কলিং বেলে কেউ অবরত চিপে যাচ্ছে। বিসানা থেকে নেমে সোজা দরজায় এসে কিহোলে দেখলেন রাতুলকে। নিশ্চিন্ত হয়ে দরজা খুলেই ঘুরে হাটতে শুরু করলেন তিনি। রাতুলও ঢুকে যাচ্ছিলো নিজের রুমের দিকে। হঠাৎ মায়ের চলার পথ অনুসরন করতে শুরু করেছিলো মায়ের উদ্ধত পাছার থলথল করা মাংসগুলোর উথাল পাথাল দেখতে। পাছাতেই ছিলো দৃষ্টি।

মায়ের থেমে যাওয়াতেই সে দৃষ্টি নামিয়ে দ্রুত সামনের মেঝেতে দৃষ্টি নাচিয়ে নাচিয়ে নিজের খুব কাছে এনে থামাতে চাইছিলো রাতুল কারণ মা ঘুরে যাচ্ছেন। আর তখনি মেঝেতে একটা কিম্ভুত জিনিসের উপর চোখ পরে গেল। তারপর জননীর চোখে চোখ পরতেই দেখল বেচারির মুখ রক্তশুণ্য হয়ে গেছে। যা বোঝার বুঝে নিয়েছে রাতুল।

মাকে বিব্রত না করতে কন্ডোম বেগুনটা যে তার চোখে পরেছে সেটা একেবারে ইগনোর করে নিজের রুমে ঢুকে পরল রাতুল। তারপর তার কান ঝাঁ ঝাঁ করতে লাগলো। কারণ দুজনেরই দৃষ্টি একইসঙ্গে পরেছিলো সেটার উপর আর তার পরক্ষনেই দুজন দুজনকে দেখেছে। মা ভীষন বিব্রত সে বুঝতে পেরে সে রুমে ঢুকলেও বিষয়টা রাতুলের শরীরের সমস্ত রক্ত টগবগ করে ফুটিয়ে দিয়েছে। paribarik sex chodar choti

রুমে বসেই রাতুল মায়ের রুমের দরজা বন্ধ করে দেয়ার শব্দ শুনল যেটা কখনো সে শুনেছে আগে তেমন মনে করতে পারলো না। তার হিসাবের অনেক কিছুই তার হাতের নাগালের মধ্যে চলে এসেছে। রাতুল তা-ই বিশ্বাস করে। এখন শুধু অপেক্ষা করতে হবে আর মাকে বোঝাতে হবে সে তার বন্ধু, একেবারে জীবনের বন্ধু।


Post Views:
1

Tags: পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 1 Choti Golpo, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 1 Story, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 1 Bangla Choti Kahini, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 1 Sex Golpo, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 1 চোদন কাহিনী, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 1 বাংলা চটি গল্প, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 1 Chodachudir golpo, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 1 Bengali Sex Stories, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 1 sex photos images video clips.

Leave a Comment