প্রতিশোধ নিতে গিয়ে এক্সের বোনকে চোদা -২য় খন্ড • Bengali Sex Stories

রাতের চোদাচুদির পর এতোটাই ক্লান্ত ছিলাম যে কখন যে ঘুমিয়ে গেছি বুঝতেই পারি নি। যখন ঘুম ভাঙলো দেখি যে তখন সকাল হয়ে গেছে।মাথার উপরে ফ্যান পুরোদমে ঘুরছে আর আমার পাশে শুয়ে আছে সুদীপ্তা। সুদীপ্তা দেখি একদম আমাকে জড়িয়ে ধরে গভীর ঘুমে আর আমরা দুইজনেই একদম পুরো ন্যাংটো। ওর একপা আমার উপরে দেয়া। আমার ধন ওর পায়ের নিচে হারিয়ে গেছে, ওর গুদ থেকে উপচে পড়া মাল আমার বালের ওখানে লেগে একদম শুকিয়ে গেছে। কাল রাতের অন্ধকারে ওর শরীরটা ভালোমতো দেখা হয়নি, এই সকালে তাই প্রথম্বার ভালোমতো চোখে পড়লো পুরো নগ্ন শরীরটাকে। একদম বাদামী শরীর আর বড় বড় মাইদুটো আমার বুকের সাথে লেপ্টে আছে। এক পা তুলে দেয়ায় পাছার দাবনাও উঁচু হয়ে রয়েছে।

ওর গরম নিশ্বাস আমার একদম মুখের কাছে পড়ছে। মনে হচ্ছে বাসর রাতের পর জামাই বউ শুয়ে আছে।একদম পেটানো শরীর, শ্যামলা হলেও যেকোনো ছেলের ধন দাঁড়িয়ে যাবে দেখার পর। যদিও ওর দিকে কালকের আগে কখনোই ঐ চোখে দেখিনি৷ কালকে রাতের কথা মনে হতেই প্রথমে লজ্জা লাগতে লাগলো, এ আমি কি করলাম। আস্তে আস্তেই এই লজ্জার ভাবনাটা মন থেকে একদম সরে গেল। সেখানে ধীরে ধীরে চোদাচুদির কথা মাথায় আসতেই আস্তে আস্তে শরীর গরম হওয়া শুরু করলো। আর এদিকে আমার ধনবাবাজীও জাগতে শুরু করেছে। সকালে ঘুম থেকে উঠার পর এমনিতেই ছেলেদের মধ্যে এক সেক্সের চাহিদা কাজ করে। আর নিষিদ্ধ জিনিসের প্রতি আমার আগ্রহ বরাবরই বেশি। তখনো আমার ধন ফুসতে শুরু করেছে আর এদিকে মেয়েটা জড়িয়ে ঘুমাচ্ছে। না ঘুম ভাঙাতে পারছি না কিছু করতে পারছি।

ওকে জড়িয়ে ধরেই ওর মুখের দিকে মুখ ফিরিয়ে নিলাম। ঘুমের মধ্যেই ওর পাছাটা চটকাতে শুরু করলাম। ওর গলায় আর কানে কিস করতে শুরু করলাম। আস্তে আস্তে মনে হয় ওর ঘুম ভাঙতে শুরু করছে। আমিও একটা কিস দিয়ে ওর আধোঘুমের মাঝেই ওর নিচে চলে গেলাম আর গুদের বালে একটা গভীর চুমু খেয়ে গুস চাটতে শুরু করলাম। গুদ চাটার সাথে সাথে স্বাভাবিকভাবেই সাড়া দিতে লাগলো। এবার আমার জিভটা আলতো করে ওর গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। গুদের মধ্যে এখনো আমাদের মালের গন্ধ আছে যা আমার সেক্স আরো বাড়িয়ে দিলো। এবার আরেকটু জোরে চাটা শুরু করতেই দেখি যে আমার চুলের মধ্যে হাত পড়লো। দেখি যে চুল মুঠ করে ধরে এক পা আমার মাথার উপর উঠিয়ে দিল। আমার চাটার এদিকে কোনো থামা নাই।

আমাকে বললো, অরুপদা আমাকে পাগল করে দাও। আর পারছি না। তোমার এই আদর আমি সারাজীবন নিতে চাই। এদিকে আমার ধোনের অবস্থাও খারাপ। একদম ফুলে টনটন করছে। সাথে সাথে আমাকে উপরে উঠিয়ে নিয়ে আমার মুখের দিকে নিজের পোদটা দিয়ে আমার আখাম্বা নয় ইঞ্চি লম্বা ধোনটা মুখে নিয়ে নিল। একদম ললিপপের মত চুষতে আরম্ভ করলো। আর এদিকে আমি ভরাট পোদ সকালের আলোয় প্রথমবারের মত দেখলাম। এতো দবকা পাছা আগে বাস্তবে দেখি নি মনে হচ্ছে কোনো পর্নস্টারের। পোদে জোরে জোরে থাপ্পড় দিয়ে দুইহাত দিয়ে পোদটাকে ধরে জিভ দিয়ে চাটতে লাগলাম। পোদের গন্ধ আমাকে একদম পাগল করে দিল। ওদিকে সুদীপ্তা আমার ধোনটা আইসক্রিমের মতো করে চেটে দিচ্ছে, কখনো আমার বলগুলো মুখে পুরে চুষছে।

এভাবে আর পারা যাচ্ছে না। হঠাৎ করে ওকে নিচে ফেলে দিয়ে আমার ধোনটা ওর গুদের মুখে ফিট করে আলতো চাপে ভিতরে ঢুকিয়ে দিলাম। সাথে সাথে ও জোরে চিতকার দিয়ে উঠলো। সাথে সাথে ওর মুখের ভিতর আমার জিবটা ঢুকিয়ে কিস করতে লাগলাম। এবার আস্তে আস্তে ওকে ঠাপাচ্ছি। ও দুহাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে আছে। আমিও ঠাপাচ্ছি। অনেকদিন পর কোনো মেয়ে ঠাপানোর সুযোগ পেয়েছি তাও আবার এক্সের বোনকে। আমার সিংহ বাবাজি আর শান্ত হতে চায় না৷ ধীরে ধীরে সুদীপ্তা হাতটা নিয়ে আমার পাছার কাছে নিয়ে গেল। দুইহাত দিয়ে আমার পাছাটা ধরে মনে হচ্ছে আমার ধোনটাকে নিজের গুদের আরো গভীরে নিয়ে যেতে লাগলো। এতো অল্প বয়সে এমন পাক্কা চোদনখোর মেয়ে আমি আগে কখনো দেখেনি। তাই হঠাৎ করে জিজ্ঞেস করলাম, কিরে তুই এতো ছোট বয়সেই এগুলো শিখলি কি করে?

সুদীপ্তা বললো, একবার ছোট বয়সে বাবা-মাকে চোদাচুদি করতে দেখে ফেলেছিলাম। সেই থেকে এটার বিষয়ে এতো আগ্রহ হলো যে পানু আর পর্ন মুভি দেখা শুরু করি অল্প বয়সেই। এসব দেখে দেখে প্রায়ই নিজের গুদে আঙুল ঢুকিয়ে রস বের করতাম।

কাকু-কাকিমার সেক্সের কথা শুনে মনে হলো ধোনটা আরেকটু খাড়া হয়ে গেল। তাই ওকে এ নিয়ে আবারো কথা পাড়লাম।

আমি বললাম, কাকা-কাকিমার চোদন কি একবারই দেখেছিলি নাকি?
সুদীপ্তা : আরেহ না। একবার কেন সেই থেকেই তো নেশা। এরপর প্রায়ই ওদের চোদাচুদি দেখার চেষ্টা করতাম। মাঝে মাঝে গভীর রাতে দরজার ফুটো দিয়ে দেখতাম। বাপির ধোনটা যেই বড় না আর মার ফিগারও এই বয়সেই সেই। বাপির মোটা ধোনটা যখন মার ফোলা গুদে ঢুকে একদম ছেনে দেয়৷ মা-বাপির এখনো যেই সেই সেক্সের নেশা, প্রতি সপ্তাহেই চোদাচুদি করে।

ওহ! বাপির ধোনটা একদম আরকি বলবো।
আমি: তাই নাকি রে। আমার ধোনের চাইতে বড় নাকিরে কাকুরটা।
সুদীপ্তা : আরে না। তোমার ধোন যদি হয় ঘোড়ার মতন বাপির টা ষাড়ের মতন। সেই মোটা ধোন দিয়েই তো মাকে এতোদিন শান্ত রেখেছে। যেদিন ঠাপায় না তার পরেরদিন মার কোমর ভেঙে দেয় একদম।

অবশ্য তুমি যখন থেকে বড়দির বয়ফ্রেন্ড হয়েছে সেদিন থেকেই আমার তোমাকে কেমন যেন লাগতো। তোমার কথা ভেবে যে কত খেচেছি। এতদিন পর তোমাকে সত্যিকার পেলাম।

এটা বলেই আমাকে নিচে ফেলে দিয়ে আমার ধোনের উপর বসে পড়লো। এবার ধোন টা ভিতরে নিয়ে আস্তে আস্তে উপর নিচ করতে থাকলো। আমিও নিচ থেকে তলঠাপ দিতে থাকলাম। আস্তে আস্তে ও স্পীড বাড়াতে থাকলো। এমন মনে হচ্ছে যে ও একদম স্প্রিং এর মতো আমার ধোনের উপর লাফাচ্ছে। আমিও থাকতে না পেরে এক আঙুল নিয়ে পোদের ভিতর ঢুকিয়ে দিলাম। দুই ফুটায় দুইটা জিনিস নিয়ে প্রায় পাগল হয়ে গেল।সেক্স এতই বেড়ে গেল যে ওর মাইগুলো ধরে ওকে শান্ত রাখতে হচ্ছে। এবার আমি ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। পোদের থেকে আঙুল বের করে ওর মুখে দিতে লাগলাম।

প্রায় বিশ মিনিট ধরে উপর নিচ করার পর বুঝলাম যে আবার মাল আসতে চলেছে। সাথে সাথে ধোনটা ওর গুদে সেট করেই ওকে নিচে ফেলে দিলাম। সাথে সাথে জোরে জোরে ধাক্কা দিয়ে ধোনটা গুদের একদম ভিতরে ঢুকিয়ে দিতে লাগলাম। সুদীপ্তা আমার পাছাটা দুইপা দিয়ে সাড়াশির মত করে জড়িয়ে ধরে আছে। যতই সময় ঘনিয়ে আসছে ততই আমার ধোনের স্পীড বাড়ছিলো। শেষের দিকে একদম পিস্টনের মত জোরে জোরে ঢোকাচ্ছি মাল একদম ধোনের ডগায় আসার সাথে সাথেই ধোনটাকে ওর গুদের গভীরে গেথে দিলাম। আর মাল পড়ার সাথে সাথে ওকে জড়িয়ে ধরে, আহ! সুদীপ্তা আমার মালগুলো নাও। আহ!

বলে ওর পুরো গুদ ভাসিয়ে দিলাম। সাথে সাথে সুদীপ্তাও ওর দুইহাত দিয়ে আমার পাছা সর্বশক্তি দিয়ে ধরে রাখে যাতে এক বিন্দু বীর্যো বাইরে না পড়ে, ‘ আহ! অরূপদা আমাকে তোমার বীর্যগুলা দিয়ে ফলবতী করে দাও। যাতে তোমার সাথেই সারাজীবন থাকতে পারি। দুইহাতের নখ দিয়ে আমার পাছায় আচড় কেটে দিলো উত্তেজনায়। মালগুলো ফেলার পর দেখলাম যে গুদ উপচে পড়ে বিছানায়ও পড়ে গেছে। সকালের এই চোদনের পর ওকে জড়িয়ে ধরে আবার শুয়ে গেলাম। সুদীপ্তা দেখি আমাকে একটা দীর্ঘ চুম্বন দিয়ে আমার বুকের উপর মাথা দিয়ে শুয়ে পড়লো।

Leave a Comment