প্রথম পর্ব • Bengali Sex Stories

শ্রাবণের অবিরাম বারি ধারা ঝরে চলেছে জানালা দিয়ে বাইরে তাকিয়ে বৃষ্টি দেখছে বিভাস। এই লকডাউন ওর জীবনে একটা নতুন দিগন্ত খুলে দিয়েছে। জীবন যেন বদলে গেছে কয়েকটা দিনে। এসব সাত পাঁচ ভাবতে ভাবতে একটু আনমনা হয়ে পড়েছিল সে।চমক ভাঙল জেঠিমার ডাকে।”কিরে খেতে আসবি না, আমি কিন্তু ঘরে চলে গেলাম, এর পর নিজে বেড়ে খেতে হবে” গলা খেঁকিয়ে বলে উঠলেন নিয়তি দেবী।

নিয়তি সেন, বয়স ৩৮, এক মেয়ে কলেজে পরে,আর এক মেয়ে বয়স দুই। একটা ছেলের আশায় বেশ দেরি করেই আরেক টা বাচ্চা নিয়েছেন। স্বামী দুবাই তে কাজ করে, বছরে একবার বাড়ি আসেন। বাপ মা মরা ছেলে বিভাস জেঠিমার কাছেই মানুষ। এই ৩৮ বছরেও নিয়তি দেবীর শরীরে ভরা যৌবন। ছোট মেয়েটা হবার পর বয়স যেন বছর পাঁচেক কমে গেছে।

বিয়ের পর থেকে স্বামী সুখ কোনো দিনও পাননি নিয়তি দেবী। কিন্তু পাড়ার রামুর মা তার জীবনকে এক নতুন খাতে বায়িয়ে দিল। “আরে মাগী জীবন একটাই, মরদ সুখ দিতে না পারলে সুখ খুঁজে নিতে হয়, মেয়ে মানুষ যদি দিনে দুবেলা ব্যাটা ছেলের ধোনের গাদন ই না খেলে তো জীবনের সুখ কোথায়?” ” কিন্তু দিদি সবার কপালে কি আর সেই সুখ থাকে গো” একরাশ হতাশা আর বিরক্তি ঝরে পড়ে নিয়তি দেবীর গলায়। সত্যিই আজকাল আর নিজের যৌবজ্বালায় সামলাতে পারে না নিজেকে। রাস্তা দিয়ে হেটে যখন যায় আট থেকে আশি যেভাবে ওর ডবকা শরীরটা চোখ দিয়ে গিলে খায় সেটা সে ভালই বোঝে। তারও ইচ্ছা কোনো দশ ইঞ্চি বাড়া ধারী যুবক তার এই নধর যুবতী শরীরটা ভোগ করুক। ফালা ফালা করে দিক সিক্ত গুদ্ টাকে। কিন্তু ভদ্র বাড়ির মেয়ে নিয়তি, নিজেকে সামলাতে জানে।

কিন্তু রামুর মা ছাড়ার পাত্রী নয়, একটু চাপা গলায় বলে ওঠে “বাড়িতে অমন কচি একটা বেটাছেলে থাকতে তোর চিন্তা কি রে মুখপুরী।”

চমকে ওঠে নিয়তি,,,”বিভাস,,, ইসস তোমার কি মুখে কিছুই আটকায় না দিদি,,,ও আমার দেওর পো, মা বাপ মরা ছেলেটা কে ছোট থেকে মানুষ করেছি,,,,এখন ওর সাথে এসব আমি পারবো না দিদি।”

” ধুর পাগলী মেয়ে র কথা শোনো,,,,এটা ফেসবুক এর যুগ আজকাল মা ছেলে করছে,,,আর ও তো তোর দেওর পো।”

না না দিদি এ আমি পারবো না।”

রামুর মা কে ওসব বলে বিদায় দিলেও নিয়তির মনে বিভাস কে নিয়ে একটা ভাবনার জায়গা তৈরি হয়।

ওদিকে সদ্য উচ্চ মাধ্যমিক দেওয়া বিভাস ও নবযৌবন এর তাড়নায় হাত মেরে দিন কাটাতে থাকে। সে সব সময় তার জেঠিমা কে কল্পনা করেই হাত মারে। জেঠিমা তার স্বপ্নের রানী। বিশেষ করে ছোট বোন জন্মাবার পর সে জেঠিমার দেহের প্রতি আকর্ষিত হয়। যতক্ষণ সে বাড়ি থাকে তার চোখ জেঠিমার সারা শরীরের আনাচে কানাচে ঘুরে বেড়াতে থাকে। বিশেষ করে জেঠিমা যখন বুনু কে বুকের দুধ খাওয়ায় সেটা সে হাপুস নয়নে দেখতে থাকে। তার সখ সেও বুনুর মতো জেঠিমার বাতাবির মতো বুনি দুটো থেকে চুষে চুষে দুধ খাবে। কিন্তু সে জানে এ জন্মে আর তার সেই সাধ পূরণ হওয়ার নয়।

এদিকে বেশ কিছুদিন নিজের মনের সাথে লড়াই করার পর নিয়তি সিদ্ধান্ত নিলো, সে বিভাস কে প্রলুব্ধ করবে,,, দেখাই যাক না ছোঁড়ার দৌড় কত দূর।

নিয়তির মেয়ে হোস্টেল এ থেকে পড়ে, বাড়িতে মানুষ বলতে ও আর বিভাস।

ইদানিং বাড়িতে বেশ খোলা মেলা ভাবে থাকে নিয়তি। বিভাস এর সামনেই ব্লাউসের হুক খুলে মেয়েকে স্তন পান করায়। সে লক্ষ্য করে প্রথম প্রথম বিভাস লজ্জায় চোখ সরিয়ে নিলেও এখন আর চোখে জুলজুল করে ওর ধবধবে ফর্সা মাখনের মত কোমল দুধ গুলো দেখে।

“হ্যাঁ জেঠিমা, চল খুব খিদে পেয়েছে” চমকে উঠে উত্তর দেয় বিভাস। বিভাস এর নিরীহ মুখটা দেখে মায়া লাগে নিয়তির।

খাবার বেড়ে দিলে বিভাস খেতে থাকে, এমন সময় মেয়েটা ঘুম থেকে কেদে ওঠে। এক ছুটে গিয়ে মেয়েকে নিয়ে আসে নিয়তি। কোলে শুয়িয়ে পটাপট ব্লাউসের হুক গুলো খুলে ডান স্তন টা তুলে দেয় মেয়র মুখে। কান্না বন্ধকরে চো চো করে মাই টানতে থাকে তিন্নি। ওদিকে খাওয়া বন্ধ করে হা করে সেই অপরূপ দৃশ্য দেখতে থাকে বিভাস। ” এই ছেলে আগে তাড়াতাড়ি খেয়ে নে, জেঠিমা কোথাও চলে যাচ্ছে না।”

হঠাৎ এমন কথা একদম প্রত্যাশা করেনি বিভাস,,, লজ্জা পেয়ে মাথা নিচু করে গোগ্রাসে ভাত গিলতে থাকে।”

থাক আর লজ্জা পেতে হবে না, রোজ যে লুকিয়ে লুকিয়ে জেঠিমার উদলা বুক দেখা হয়,,,সেটা কি আমি বুঝিনা ভেবেছিস??” আর একটি কথাও হল না, কোনো রকম পাতের ভাত শেষ করে বিভাস উঠে পড়ে। নিয়তি বলে ওঠে ” অত চুরি করে দেখা কেনো বাপু,, চাইলে বুঝি জেঠিমা দেখাত না??” বিভাস কোনো রকম নিজের ঘরে এসে দরজা দেয়।

একটু আগে যা হলো নিজের চোখ কান কে বিশ্বাস করতে পারছে না বিভাস। এর মানে জেঠিমা রাজি,,,,,নিজের কান কে বিশ্বাস করতে পারে না বিভাস।

এমন সময় দরজা ঠকঠক আওয়াজ পায়, সঙ্গে জেঠিমার গলা” এই বদমাইশ ছেলে এই ঘরে আয়।” দরজা খুলে বেরিয়ে জেঠিমার ঘরে গিয়ে খাটের পাসে বসে বিভাস। জেঠিমা তিন্নি কে নিয়ে খাটে ওঠে। আঁচল সরিয়ে আবার ডান বোঁটা তুলে দেয় তিন্নি র মুখে। ব্লাউসের হুক গুলো খোলাই ছিল। নিয়তি আঁচল টা বুক থেকে ফেলে দেয়, একটা বোঁটা তিন্নি টানছে, অন্যটা খাড়া হয়ে সগর্বে নিজের উপস্থিতি জানান দিচ্ছে। “কিরে আমার চোর ছেলে, চুরি করে তো খুব জেঠিমার মাই দেখা হয়, এখন জেঠিমা উদল গায়ে বসে আছে এখন চোখ নিচে কেনো?” হালকা খোচা মেরে বলে উঠল নিয়তি।

জেঠিমার যে দেব ভোগ্য স্তন এর আজন্ম পিয়াসী সে, সেই স্তন যেনো ডালায় করে সাজিয়ে রেখেছে জেঠিমা। তাকে যেনো আহ্বান করছে। লজ্জা ভেঙে মুখ তুলে চাইল বিভাস। উফফ নারী স্তন এত সুন্দর হয়??, আগে পানু তে অনেক মেয়ে দের বুক সে দেখেছে, কিন্তু জেঠিমার দুধের কাছে সেগুলো কিছুই না। বিশেষ করে ডান দুধের ওপর ওই তিলটা পাগল করে দিয়েছে বিভাসকে। এবার একদম জেঠিমার পাসে উঠে বসল সে। নগ্ন স্তনটার একদম কাছে চোখ নিয়ে গেল। উফফ কি ধবধবে ফর্সা দুধ জেঠিমার। বোঁটা টা একদম কুচকুচে কাল। সে একদম কাছে মুখ নিয়ে দেখল, বোঁটা র আগায় সাদা কি যেন একটা লেগে আছে।

আলতো করে বোঁটার আগায় আঙ্গুলটা ছুইয়ে জিভে লাগাল, হম যা ভেবেছিল ঠিক তাই, ওটা আর কিছু নয় জেঠিমার বুকের দুধ। হটাৎ করে দুধের বোঁটায় এমন অযাচিত স্পর্শ প্রত্যাশা করেনি নিয়তি, সে কেঁপে উঠে একটু সরে গেলো, “এই, একই বলে বসতে দিলে শুতে চায়….. তোকে আমি দেখতে অনুমতি দিয়েছি… টাচ করতে নয়…..ইসস সখ কত জেঠিমার দুধ ধরতে এসেছে… আমার বাচ্চারা ছাড়া এর ওপর অধিকার শুধু তোর জেঠুর বুঝলি?” একটু কপট রাগ দেখিয়ে বলল নিয়তি।

কিন্তু বিভাস এর যা বোঝার বোঝা হয়ে গেছে। জেঠিমা যে ওকে দিয়ে চোদাতে চায়, সেটা সে বুঝে গেছে। এবার সে একটু অভিমান করে বলে উঠল..”ওহ আমি বুঝি তোমার বাচ্চা নই..”। এই টোটকা তে কাজ হলো, ” কে বলেছে তুই আমার বাচ্চা নস? তিন্নি আর তোকে কখনো আলাদা করে দেখেছি আমি?” এই বলে বিভাস কে নিজের উদলা বুকে টেনে নিল নিয়তি। নরম তুলোর বলের মত জেঠিমার বুকে মুখ গুঁজে দিল বিভাস। দুই হাত দিয়ে আঁকড়ে ধরল জেঠিমার নধর শরীরটা।

বাইরে বৃষ্টি যেন আরো জোরে এল। এই শ্রাবনে র বিকেলে যেন চারিদিক অন্দকার করে আঁধার নামছে, আর দুই চিরপিপাসিত নরনারীর শরীর মিলনের আখাঙ্খায় উদ্বেল হয়ে উঠল। কিছুক্ষন জেঠিমার দুদু তে মুখ ঘষার পর, বিভাস মুখে নিল নিপলটা। মুখে নিয়ে চো চো করে টানতে লাগল জেঠিমার চুঁচি। উফফ কি স্বাদ জেঠিমার বুকের দুধ। সে কোথাও একটা পড়েছিল মেয়ে দের বুকের দুধের স্বাদ নাকি পানসে, কিন্তু জেঠিমার বুকের দুধ যেন অমৃত। চোখ বন্ধ করে টেনে নিতে থাকল জেঠিমার বুকের অমৃত সুধা। নিয়তির দুই বুক তার দুই বাচ্চা টানছে, বাম টা তার নিজের পেটের মেয়ে তিন্নি, ডান টা ওর আদরের দেওর পো বিভাস।

এভাবে কতক্ষন কাটল জানা নেই, নিয়তি বলে উঠল, ” এই, বুণু ঘুমিয়ে পড়েছে, দারা ওকে শুয়িয়ে দেই,,,”। বোঁটা ছাড়ল বিভাস, নিয়তি দেখল এটুকু সময়ের চোষনেই যেন ওর ডান বোঁটা টা আরো লম্বা হয়ে গেছে। ও মেয়েকে পাসে শুয়িয়ে খাট থেকে নামল।শরীরটা আঁচলে ঢেকে বাইরে বেরোল একটু, বারান্দায় দাড়িয়ে দেখতে লাগল, বাইরে বৃষ্টির তাণ্ডব। বারান্দায় গ্রিলে মুখ রেখে বৃষ্টি দেখছে নিয়তি, মনের মধ্যে একটা দোটানা কাজ করছে, যে কাজে সে অগ্রসর হচ্ছে, সেটা উচিত কিনা। কিন্তু ফিরে আসার পথ আর নেই। এসময় বিভাস এসে পেছন থেকে জড়িয়ে ধরলো তাকে। হাতের তলা দিয়ে হাত ঢুকিয়ে আলতো করে বুক দুটো ধরল বিভাস।

দুই হাতের তালুতে জেঠিমার দুই স্তনের ওজন অনুভব করতে লাগল। বেশ ভারী জেঠিমার দুধে ভরা দুই স্তন। ওদিকে বিভাস এর ধোনে তখন জোয়ার এসেছে, সেটি খাড়া হয়ে ধাক্কা মারছে জেঠিমার পোদের খাঁজে।আস্তে আস্তে নিয়তি অনুভব করল বিভাস এর আঙ্গুল গুলো খেলা করছে তার দুই স্তনে। আস্তে আস্তে চাপ বাড়ছে বুকের ওই নরম মাংসপিণ্ড দুটিতে। আঙ্গুল দিয়ে আরিওলা র চারিদিকে সার্কেল করছে বিভাস। অনাবিল সুানুভূতিতে আচ্ছন্ন হয়ে পড়ল নিয়তি।এবার নিয়তিকে নিজের দিকে ঘুরিয়ে নিল বিভাস। আঁচল সরিয়ে মুখে দিল বাম স্তনটা। চো চো করে টেনে নিতে থাকল বুকের আমৃৎসুধা। নিয়তি আস্তে আস্তে নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলছে।

“বিভাস… এখানে নয় বাবা ঘরে চল, ঘরে গিয়ে বিছানায় ফেলে ভোগ কর তোর অতৃপ্ত জেঠিমা কে।” ,.. কাতর আর্তি ফুটে ওঠে নিয়তির কণ্ঠে। ওই অবস্থায় কোলে তুলে জেঠিমা কে নিজের ঘরে বিছানায় নিয়ে ফেলে বিভাস। একটানে খুলে ফেলে কামিনী জেঠিমার লজ্জা নিবারণের একমাত্র কাপড়। এখন নিয়তির পরনে কেবল সায়া। লাফিয়ে জেঠিমার নগ্ন শরীরে ঝাঁপিয়ে পড়ে বিভাস। দুই হাত বিছানায় চেপে ধরে চুষতে থাকে জেঠিমার পাতলা ঠোঁট দুটোকে।আর বিভাস এর বুকে মথিত হতে থাকে নিয়তির সুউচ্চ মাই দুটি। ঠোঁট থেকে এবার গলায় নেমে আসে বিভাস। চুষে খেতে থাকে জেঠিমার নরম ত্বক।

দুজনের শরীর খেলায় চরম সীমায় পৌঁছাতে যখন আর দেরি নেই…. তখনই ছন্দ পতন। পাশের ঘরে কেঁদে ওঠে তিন্নি…

Leave a Comment