ফকির বাবা জোর করে চুদে গর্ভবতী করে দিল – আত্মকাহিনী

আমার ৪ বছর যাবত বিয়ে হয়েছে।কোন সন্তানাদি হচ্ছে না।পাড়া প্রতিবেশী ও স্বামী শ্বাশুড়ীর কথা শুনতে শুনতে আমিতো অস্থির। স্বামী আমাকে সরাসরি বলে দিল যদি সন্তান না হয় তবে তালাক দিবে আমাকে।

আসলে ওর দোষে সন্তান হয়না সেটা বুঝতে চায় না। একজন আমাকে ফকির বাবার খোঁজ দিলো। বলল ওখানে গেলে আমার সন্তান হবে। আমি চলে গেলাম ফকিরবাবার আস্তানায়। ভয়ানক আস্তানা করেছে!যাই হোক, তার অনুসারীদের অনুমতি নিয়ে তার দর্শন লাভ করলাম। সব তাকে খুলে বললাম।

ফকিরবাবা উত্তর দিল হবে তবে আমাকে ত্যাগ স্বীকার করতে হবে।বলুন বাবা কি ত্যাগ? আমার সংসার ঠিক রাখতে সব পারবো।ফকিরবাবা বলল ঠিক আছে আগামীকাল সকাল দশটায় পবিত্র শরীরে একা এসে তার সাথে দেখা করতে।

আমিতো খুশি। স্বামীকে বললাম সেও খুশি, তবে ফকির বাবার কেরামতি কি হতে পারে? এটা একটা খটকা মনের মধ্যে লেগে রইল। আমি গোসল করে গায়ে সেন্ট মেখে ঠিক দশটায় ফকিরবাবার কাছে গেলাম। তার অনুসারীরা আমাকে তার গোপন রুমে নিয়ে বসালো।কিছুক্ষণের মধ্য ফকিরবাবার আগমন।

আমাকে বললো তুমি কি সন্তান চাও? jor kore chudar kahini

বললাম হ্যাঁ

তাহলে তোমার কি সমস্যা আমাকে পরীক্ষা করতে হবে

বললাম আমাকে কি করতে হবে?

সে বললো উলঙ্গ হতে হবে সে আমাকে পরীক্ষা করবে।

আমি লজ্জা পেলাম।

ফকিরবাবা বললো ঠিক আছে তাহলে আমি যাই। jor kore choda

আমি তার পায়ে ধরলাম ও তার কথায় রাজি হলাম।

ওমনি সে এক টানে আমার শাড়ী খুলে ফেললো ও চৌকিতে নিয়ে শোয়ালো। বললো দুধের সাইজ আগে মাপতে হবে।

ব্লাউজ খুলে দিলাম, ব্রা সে নিজেই খুললো। দুধ টিপতে শুরু করলো ও চুষতে লাগলো। অনেকক্ষণ দুধের বোঁটা চোষার পরে বলল এখানে কোন সমস্যা নেই, বলে ঠোঁট কামড়াতে লাগলো। bangla choti golpo

দুধও টিপছে, আমি কামে অস্থির হয়ে যাচ্ছি। এবার বললো এখানে সমস্যা পেলাম না বলে শায়ার গিট্টু খুলে পুরো উলঙ্গ করলো। জাঙ্গিয়া পেন্টি কিছু ছিলোনা পরনে। গুদের কাছে মুখটা এনে চুষতে লাগলো। আমিতো অস্থির, অসহ্য কাম জ্বালা ধরেছে। গুদ চুষে রস বের করে ফেলেছে ওই ফকিরবাবা।

পরে বলল এখানেও সমস্যা নেই। তাহলে সমস্যা কোথায়?

ফকিরবাবা উলঙ্গ হলো, তার ধোনটা ফুলে ফোঁস ফোঁস করছে। কি বড় ধোন রে বাবা! আমিতো ভয় পেয়ে গেলাম। এত বড় ধোন মানুষের হয় না দেখলে বিশ্বাস হয়তো হবেনা।

ফকিরবাবা বললো এটাকে এই গর্তের ভিতর দিলে যদি রহমতে পানি পড়ে তবেই তুমি সস্তান লাভ করতে পারবা। jor kore chudlam

আমিতো অস্থির হয়ে আছি, তাড়াতাড়ি দেন ওটা গর্তে। বলতেই সুবিশাল ধোনটার মুখ আমার ভোদায় ঢুকাতে শুরু করলো।

আমিতো চিতকার দিলাম এতবড় ধোনের ঠেলা খেয়ে। সে তার কেরামতি শুরু করল। আমার টাইট ভোদায় ধোনটা পুরা সেট করল আর ঠাপাতে লাগলো।

আমি ও এএএ ঈ এই অঅ আঃ ইস শব্দ করছি। এত বড় ধোনের ঠাপের চোদনে অন্য দিকে রীতি মতো সূখ অনুভব করছি যা আমার স্বামী কোনদিন দিতে পারে না।

আমার দুই বার মাল আউট হওয়ার পর যখন ভোদা পিচ্ছিল হয়ে গেলো, আমার কষ্ট কমে গেল। আমি তলঠাপ দিতে লাগলাম। jor kore chodar golpo

ফকির বাবাকে আমার বুকের সাথে জড়িয়ে ধরে রয়েছি। মাঝে ঠাপের মাত্রা বেশী হলে ওঃ আঃ ইঃ ইস ইস এ্যা আঃ মা ও, দাও সুখ, ও সত্যই বাবা তোমার কেরামতি, এমন চোদন খাওয়ার পর সন্তান না হয়ে পারবে না গো।

তুমি ফকির বাবা না তুমি চোদন বাবা, ওঃ আঃ ইস এ্যা ওঃ, না জানি তোমার বউটাকে কত সুখ দাও গো, ঐ এং অং আঃ এস ওঃ ওঃ ওঃ, ঠাপের ঠেলায় এমন করছি আমি।

ফকিরবাবা বলল ৪ বছর বিয়ে হয়েছে, তোমার গুদ এতো টাইট আর দুধগুলানতো টাটকাই আছে। সমস্যা পাইছি তোমার স্বামী তোমাকে চুদিতে পারে না। bangla choti jor kore

ঠিক বলছো, এ্যা ওঃ ইস ওঃ, ওই কারনে, উঃ এস, আজ আমার এই অবস্থা। কিছুই করতে পারেনা, আঃ আঃ আঃ ওঃ ওঃ ইস, আমি আর পারছি না এত বড় ধোনের চোদন খেতে, ও আঃ আঃ আঃ এং।

ফকির বাবা বয়ান দিল কিছুক্ষণের মধ্য রহমতের পানি বর্ষিত হবে। ৪৮ মিনিট এত বড় ধোন দিয়ে চোদার পর মাখনের মত গাড় বীর্য আমার ভোদায় ঢালল। jor kore chodar choti

এভাবে আমাকে এক সপ্তাহ তার কাছে চোদাচুদি করার উপদেশ দিল। এভাবে তার কাছে যাওয়ার পর আমি গর্ভবতী হলাম। আমার সন্তান হয়েছে ওর জন্য। দোয়া নেয়ার কথা বলে এখনো যাই চোদা খেতে।

Leave a Comment