বউকথাঃশালু [১]  বউয়ের সম্মতিতে শালীর পোদ চোদা

Written by jewelight

শালু আমার বউ

প্রতিদিনের মত আজো অফিস থেকে ফিরে কলিং বেল বাজালাম; ঝাড়া তিন মিনিট পর দরজা খুলে ও আমায় বলল, সোফায় বসে একটু জিরিয়ে নাও, আমাদের প্রায় হয়ে এসেছে। নিজের বাসায় এভাবে guest ব্যাবহার কার না ভাল লাগে!!ওর দিকে তাকিয়ে দেখি, কোনমতে শাড়িটা জড়িয়ে গা টা ঢেকেছে। মুখে হাসি রেখে বললাম, যাও সোনা, কাজ সেরে নাও তোমরা আমি বরং একটু টিভি দেখি; ও খুশিতে আমাকে ছোট্ট একটা কিস করে আবার বেডরুমে ঢুকে দরজা দিয়ে দিল।
আমি চট করে দেখলাম দরজার পাশেই ১৪ সাইজের একজোড়া জুতো খুলে রাখা,বুঝতে বাকি রইলা না কি চলছে আমার bridal bedroom এ।বেডরুম এর একটা জানালা হাল্কা করে খোলা, ওটাতে চোখ লাগিয়ে দিলাম।দেখলাম, সেই চেনা handsome, masculine প্রেমিক তার শেষ দান মারছে। শালু মানে আমার বউটা ওকে নীচে থেকে জড়িয়ে ধরে আছে আর তার নাগর উপর থেকে পুরো ১২০ কিমি বেগে তার ৯ ইঞ্চি বাড়া টা দিয়ে শালুর যোনিটা তুলধুন করে চলেছে। সে কি হিস হিসানি, ঠাপ খেয়ে সুখের মায়ায় একের পর এক কিস করে চলেছে আমার স্ত্রী, যেন গুরু থাপের পুরষ্কার দিচ্ছে।আহ, ইসস,কি সুখটাই না হচ্ছে গো,দাও দেখি আজ সব এক করে দাও, গুদ-গাড় সব লাল করে দিয়ে প্রমান কর আমি তোমার বাড়ার পিয়াসি।নাগর বলে, আহ শালু রানী আমার, তোমার গুদের নেশা আমার গেলনা গো, এতো চালিয়েও কোন তলা পেলাম না, আমার বুঝি হয়ে এল, নাও এবার, আমায় ধর। শালু ওকে চার হাত পায়ে জড়িয়ে নিল,আর ্সে আমার বউএর ঘামে ভেজা রেশমি বগলে নাক ডুবিয়ে মাদক ঘ্রানে যেন পাগল হয়ে গেল, দিগুন জোরে ঠাপ চালাতে লাগল, আর দুধ গুলো ভিশন ভাবে চুষে-কামড়ে দিতে লাগ্ল।একি সময়ে শালুও খুব ঘন ঘন কোমর তুলে তলঠাপ দিতে শুরু করল, বুঝলাম, আমার বউএর আসল রশ খসছে। ইশশ, ইশ কত্ত রশ তোমার, আরও দাও, ভাসিয়ে দাও গো, শালু বলে উঠল। বিছানার ক্যাঁচ কোঁচ থেমে গেল, ওরা ভাবেই আরও মিনিট পাঁচেক নিথর হয়ে তারপর উঠে বসে একে অপরকে জড়িয়ে চুমু খেল। আমি চুপচাপ সোফায় বসে TV দেখতে লাগলাম।কিছুক্ষণের মধ্যেই, প্রেমিক প্রবর আমার দিকে তাকিয়ে সেই চেনা হাসিটা দিয়ে বাসা থেকে বেরিয়ে গেল।
এই হোল আমার আর আমার বিবাহিতা স্ত্রী শালুর ১০ মাসের সংসার চিত্র। কি করে হোল এমন সুষম বোঝাপড়া?? জানতে হলে ধৈর্য ধারণ করতে হবে।
আমি শিবু, student হিসেবে ছিলাম, আতেল, পড়ুয়া। ঠিকমত পড়াশুনা শেষ করে কলকাতা Christian college এ লেকচারার হিসেবে জয়েন করি দেড় বছর হোল। ছাত্রজীবনে পরাশুনার বাইরে কেবল কিছু আড্ডাবাজি আর হাল্কা নীল ছবি এর বাইরে কিছুই তেমন করার সুযোগ পাইনি, প্রেম দেখেছি অনেক কিন্তু ওটা আমার সইত না, আমি বরং কিছুটা aunty lover type ছিলাম, তাই মাগীবাড়ি যাবার চাইতে আমার হাতের উপরেই ভরশা ছিল বেশী। চাকুরী পাবার পর বিয়ের জন্য মন চনমন করে উঠল, কেউ কেউ বলল, একটু ধৈর্য ধর, ভাল আর সুশীলা রমণী সহজে কি মেলে?
একদিন কলেজ থেকে পড়িয়ে বাসা ফেরার পথে রামতলা বাস স্টপ এ শালুকে দেখি, অচেনা। সে তার মা-বাবার সাথে কিছু কেনাকাটা করে বাসের জন্য অপেক্ষা করছিল। ৫ ফুট ৭ ইঞ্চি, মাঝারি ভারির দিকে বুক শরীর, গৌরবর্ণ আর মুখ মণ্ডলে হাল্কা ছোট ছোট তিলের আভা। ব্যাস, আমার কাত হওয়া সারা। একটু দমে গিয়েছিলাম, আমি আবার ৫ ফুট ৫ এর ফিগার, চশমা পরি আগে থেকেই। কন্যা আমার চেয়ে ২ ইঞ্চি লম্বা জেনেও আশায় বুক বেধে শালুদের সাথে একি বাসে উঠে ওদের বাসা দেখে আসলাম, পারিবারিক ভাবে মধবিত্ত মনে হোল, যদিও আমারা উচ্চ মধ্যবিত্ত হিসেবে বেশ প্রতিষ্ঠিত।কলকাতার একটু বাইরের দিকে ওদের বাসা, আমাদের থেকে যেতে প্রায় দেড় ঘণ্টা লাগে।
যা হোক, বাড়ি ফেরার পর আমার মা-বাবাকে সব বললাম, যে, আমার এক মেয়েকে পছন্দ হয়েছে, আর তাদের অনুরধ করলাম ব্যাবস্থা করতে। উনারা খুশিই হলেন,তারা চান তাদের ছেলে বিয়ে থা করে সুখি হউক।মা আমাকে বলল, তাহলে আগে খোঁজ খবর তো করতে হয়। শুরু হোল পাত্রীর background checking.

শালুর জীবন বৃত্তান্ত

শালু তার মা-বাবার প্রথম মেয়ে, তার আরও ২ টি ছোট ভাই বোন আছে।তারা স্কুলে পড়ে আর শালু সবে higher secondary pass করে কলকাতা বাংলা কলেজ এ 2nd year honors পড়ছিল।
শালুদের পাড়ায় আমি নজে গিয়ে কিছু undercover investigation করে জানতে পারলামঃ মেয়ে ক্লাস ৮ থেকেই পাড়ায় সুন্দরী ও সামাজিক বলে খ্যাত। অনেক ছেলেই তার প্রেমে পড়েছে, তবে বাড়ির বড় মেয়ে বলে সে তলে তলে শুধু একটা ছেলের সাথেই বন্ধুত্ব বা প্রেম গোছের কিছু একটা চালিয়েছে, এর বাইরে তেমন কিছুই আর পাওয়া গেল না। ওর কলেজ এ তথ্য নিতে গেলাম, মেয়ে খুব ই clean and supersocial. এটুকু জানা গেল, শালুর এক ক্লাস মেট নাম নরেন, তাকে পড়াশোনার বেপারে বেশ হেল্প করে আর তার সাথেই ওর যত ঘনিষ্ঠতা। একজন teacher এর কাছে বাসায় গিয়ে পড়ে আসে, জিনি কিনা বিবাহিত ২ বাচ্চার বাবা।
তবে, দুজন তরুন ছাত্রের বক্তব্য, আরে ভাই, সুন্দরী মেয়েদের পেছনের কাহিনী খোঁজ করে কতদুর জাবেন, আজকাল তো আর কেউ গাছতলায় বসে প্রেম করে না, হোটেলে যায় আর বিবাহিত লোক দের মত সবই করে।আসল খবর নিতে হলে মেয়ের একটা ছবি নিয়ে হোটেলে ছলে জান, যদি কিছু থাকে তো জানতে পারবেন। যাহ্* শালা!!! এটাও আবার কাজ!! তাই কি হয়? ঠিক করলাম যা আছে কপালে,ভাল যখন লেগেছে আর কি, বাড়ি গিয়ে প্রস্তাব পাঠাবার জন্য বলে দিলাম মা কে।
প্রস্তাব পেয়ে শালুর বাবা-মা খুব খুশী হলেন।তবে, তাঁরা আমাকে বললেন, আমাদের মেয়ের জন্য এখন পর্যন্ত অনেক ছেলের প্রস্তাবই এসেছে, ইঞ্জিনিয়ার, ডক্টর, বিদেশে সেটল ইত্যাদি ইত্যাদি, কিন্তু ইঞ্জিনিয়ার ছেলেদের বিশেষ করে মেরিন দের চরিত্র ভাল হয়না, ডক্টর রা ফ্যামিলি তে সময় দিতে পারেনা আর আমাদের ইচ্ছে নেই মেয়েকে বিদেশে দেয়ার,তাই তুমি প্রভাষক পাত্র, ভাল পরিবারের ছেলে আর কি চাই। আমাদের ওই দুই ইঞ্ছির তফাত খুব একটা সমস্যা হলনা। ২০১৫ এর ২২শে জুন আমাদের বিবাহ সম্পন্ন হয়ে গেল।

শালুর সাথে আমার বাসর

আমি আধুনিক পুরুষ মানুষ, মেয়েদের কুমারিত্তের বিষয়ে ভাল জ্ঞ্যান রাখি আর এটাও বুঝি যে কুমারিত্ত একটা ধোঁয়াশা বেপার.১০০% নিশচিত হয়ে বলা মুশকিল কে কুমারি আর কে না। আমার কথে ছিল, শালুর যদি আগে কার সাথে কিছু থেকেও থাকে, সে বাজারি বেশ্যা না হলেই হোল। ওর রুপের কাছে আর কোন কলঙ্কই আমার কাছে মুখ্য বিষয় নয়।
দুরদান্ত হোল শালু আর আমার বাসর রাত টা। ওর নিটোল স্তন, হাল্কা চুলে ঢাকা বগল আর সেই বর্ণনা তিত যোনি আমার সমস্ত কামকে জাগিয়ে তুলল আর viagrar কল্যাণে আমরা প্রায় দেড় ঘণ্টা ধরে ভালবাসার পরিশ্রম করে সুখি হলাম।ও যেভাবে সাড়া দিল তাতে আমার আর কোন আক্ষেপ ছিলনা।I was happy as a married man.
আর শালুও খুশী ছিল,তবে, ও আমায় বলেছিল যে, ওর মা-বাবার ইচ্ছাই ওর ইচ্ছা। মানে, সেভাবে আমি ই যে ওর একমাত্র পছন্দ ছিলাম টা সে এড়িয়ে যায়। একটু খচ খচ করলেও আমি এতে গভীরে যাইনি, কি দরকার এতো টা ভেবে, শালু আমার—এটাই আমার জন্য অনেক বড় একটা পাওয়া ছিল।

অতিথি সমাগম

বিয়ের এক মাস পর আমাদের বাড়ি এলেন আমার শ্বশুর বাড়ির লকজন,মানে শালুর মা-বাবা, ভাইবোন এবং শালুর ঘনিষ্ঠ বন্ধু নরেন। সময়তা ভালই গেল গল্পে গল্পে, আমার শ্যালিকা তখনও ক্লাস ৮ এ পড়ে, আর সেও ভবিষ্যতে তার বোনের মতোই সুন্দরী হবে বোঝা যায়, তার নাম রেনুকা ডাকে রিনি বলে। শ্যালক সুভাষ খুব ই ভদ্র আর পুরো পরিবারের আদরের পাত্র, পড়ে ৫ এ।ওদের পরিবারের সম্মানে আমার মা-বাবা অত্যন্ত খুশী।
আর হ্যাঁ, বন্ধু নরেন এর মনটা বিশেষ ভাল নেই মনে হোল, কিন্তু শালু তার সাথে আমাকে বেশ সুন্দরভাবে পরিছই করিয়ে দিল, আমরাও একসাথে বেশ গল্প গুজবে মেতে উঠলাম।
অতিথিদের মধ্যে আরও ছিলেন আমার কলেজ Trustee Board এর ২ জন প্রভাবশালী সদস্য, আমিত বাবু এবং অভিজিত বাবু।উনারা বড় ব্যাবসায়ি এবং কলেজের সব বিষয়ে তাদের প্রভাব অনেক। আমার পেশার খাতিরে ওনাদের সাথে আমার সম্পর্ক ছিল বেশ ভাল। আরও ছিল আমার কাছের একজন কলিগ রতন, আমরা একই বিভাগে কর্মরত, আমি প্রভাষক বা lecturer ছিলাম আর রতনদা খুব অল্প সময়েই Associate Professor এ প্রমোশন পেয়ে গিয়েছিলেন।যদিও এটা নিয়ে কেউ কেউ কানাঘুষা করত, কিন্তু সরাসরি কথা ওঠানোর সাহস কেউ করত না ।হাতে পেলে কে ছাড়বে ওইরকম প্রমোশন? রতনের বউ শুভাঙ্গিনিও এসেছিল।শুভাঙ্গিনি বৌদি ছিলেন কিছুটা রহস্যময়ি, যেমন সুন্দরী তারচেয়েও বেশী sexbomb, মানে এই bomb যেন শুধু ফুটে যাবার কথা। কিন্তু, তিনি মা হিসেবে ছিলেন খুব ই স্নেহময়ি, আর স্ত্রী হিসেবেও ভালবাসার আধার। ওনাদের বড় মেয়েটা আমার শ্যালিকার সাথে গল্প করছিল আর ৩ বছরের ছেলেটা অভিজিত বাবুর কোলে বসে আদর নিচ্ছিল। ওনাদের দাম্পত্য জীবন খুব সুখী আর সবার কাছে হিংসের বিষয় ছিল।আর আমার শালুকে দেখলে বোঝা যায় যে, ও খুব অল্প সময়েই শুভাঙ্গিনি বউদিকেও ছেড়ে যাবে।
সবার মুখে একই কথা, ভাই শিবু, এতো সুন্দর জিনিস ভাগালে কিভাবে?? আমি আর কি বলব, শালু আমার ভাগ্যের আশীর্বাদ ছিল দাদা।
শালু সেইদিন বেশ হাল্কা করেই সেজেছিল। সাদা সুতির একটা জামার সাথে লাল সালওয়ার কোন মেকআপ ছাড়াই ওকে অদ্ভুত সুন্দর লাগছিল। ডিপ কাট নেক ছিল তাই cleavage এর ২৫% দেখা যাচ্ছিল আর পিঠের দিক থেকে ওর সবুজ ব্রা লাইনিং বোঝা যাচ্ছিল স্পষ্ট। আমিত আর অভিজিত শালুকে দুচোখ দিয়ে দেখে যেন শেষ করতে পারছিল না।
শালুর এই জিনিসটা আমার ভাল লাগে, একেবারে শরমেন্দু লাজুক নয়, আবার একেবারে ন্যাংটো নাথ বেহায়াও নয়; ওর ভাঁজ খোলে ও ধীরে ধীরে, আর উপস্থিত সবাইকে নিজের দিকে দেখিয়ে ছাড়ে।
যা হোক, খাওয়া-দাওয়ার সময় হোল, আর শালুর রান্নার প্রশংসার তুবড়ী ছুটতে লাগলো সবার মুখে। আমিত বাবু ওকে বললেন, তো আপনি দেখি দক্ষিণ ভারতীয় অনেক রান্না পারেন। তো আমাদেরকে একবার গুজরাটি আইটেম করে খাওয়ান না প্লিজ! অদিকে অভিজিত বলে, ডাব-চিংরি খাবে, ওটা শুনে শালু ওকে জবাব দিল এক দিনেই সব? দিয়ে শালু ওর দুহাত উঠিয়ে মাথার চুল বাধার ছলে ওদের মহিত করে দিল, ওর চুল বাধা বুঝি আর শেষ হবেনা, আমিত-অভিজিত হাঁ মেলে তাকিয়ে রইল ওর শরিরের সামনের সৌন্দর্য দেখতে দেখতে। শালু বলল, অপেক্ষা করুন, যা খেতে চান তার সবই আমার জানা আছে, তবে সময় তো দিতে হবে নাকি? আমি বুঝলাম না। এই কথায় কি কোন প্রচ্ছন্ন ইঙ্গিত ছিল……
যে যেভাবেই আমার বউকে দেখুক দাদারা, আমি এমন কাউকে জীবনসঙ্গিনী করতে চাইনি, যাকে কেউ দেখবে না।আমি এটাইই চাই, আমার স্ত্রী সবার দেখার আর প্রশংসার পাত্রী হোক। এমন কাউকে বিয়ে করব কেন, যাকে দেখে বাড়া দাঁড়াবে না??!! এটাই ব্যাপার, শালুকে দেখে সেক্স এর কথা মনে হবেনা এমন কোন সক্ষম পুরুষই আসলে নেই। আমিত আর অভিজিতের দৃষ্টিতে তাই আমি কিছু মনে না করে বরং গর্বিতই হলাম বেশী। আরে, কার বউ দেখতে হবেনা!!
কাহিনী শুরু হোল তারও প্রায় মাস দেড়েক পর।

নতুন যৌন অভিজ্ঞতা

সেবার ছিল ভাদ্র মাস।তো, স্বাভাবিক ভাবেই আমার কাম-লিপ্সা টা একটু বেড়ে গেল আর আমরা প্রতি রাতেই সঙ্গমে লিপ্ত হতে লাগলাম। আমি আকারে মাঝারি হলেও বেশ রেগুলার ছিলাম আর ধরে রাখতে পারতে বেশ কিছুক্ষণ। শালুও বেশ এঞ্জয় করত, বিশেষ করে ও বাড়া চুষতে ভালবাসত খুব, এমনকি আমি অফিস থেকে কখনও ফোন দিলে মোবাইল এ চুমাচুমি হত আর ও আমার বাড়ায় উড় চুমু দিত আর আমি গরম হয়ে অপেক্ষা করতাম কখন বাসায় ফিরে ওকে একবার টিপে দেব।
এক রাতে বেশ চুমাচাটির পর ও আমায় চুষে একবারে ঠাটিয়ে দিল আর একটা আরাম কেদারা দুজনে মিলে ধরে ঘরের মাঝে নিয়ে আসলাম, ও কেদেরায় একটা বালিশ দিয়ে তার উপর বসে দুই হাতলে পা দুটো তুলে ছরিয়ে দিল আর বলল দেখত তোমার বউএর সোনাটা কি বলে? আমি বলি, ওরে হরি, আগে আমি ওটা একবার খাইত…. ও খিল খিল করে হেসে ওঠে আর আমি বসে ওর যোনিতে জিভ আর ঠোঁট লাগিয়ে ভীষণ মজা করে খেতে থাকি। ৩ মিনিট এর মধ্যেই ও বিরাট করে জল ছেড়ে দিল আমার মুখেই… বলে, ইসশ, কি খায় যানি এক রাতেই সব খালি করে দেবে, আমি একেই ঠাটিয়ে ছিলাম, তো চেয়ার এর সামনে দাড়িয়ে ওর মেলে রাখা সনায় আমারটা ভরে দিলুম… সে কি সুখ গো দাদা, অভাবে ওর দুইবার জল খসে গেল, তারপর আমায় বের করে ও ওই চেয়ার এই ডগিতে বসে পেছন থেকে দিতে বলল, আমায় কে পায়, চালিয়ে গেলুম, ও চেয়ার এ হামা দিয়ে বসা আর আমি ওকে পেছন থেকে বেশ করে ঠাপিয়ে ওর যোনিতে আমার বিচি হাল্কা করলুম। এরপর ও আমায় নিয়ে বিছানায় গিয়ে আবার চুষতে সুরু হোল, ৩ মিনিটেই আমি রেডি, এবার ও আমার উপরে উঠে এসে ধোনটা ধরে যোনিতে চালিয়ে দিয়ে বলে, এবার আমায় সামলাও দেখি। আমি সামলে গেলাম প্রায় ১০ মিনিট। আধা ঠাপ, তোলা ঠাপ, ঘষা ঠাপ আরও কি কি। এতো সুখ হচ্ছিল, তার মধ্যে আবার ও আমায় চুমু দিয়ে আদর করে একটা একটা করে দুধ গুলো চোষাতে লাগলো…. আহ, আমি সুখের আবেশে ওকে জাপটে ধরে ছেড়ে দিলুম আমার সব তরল।
তারপরদিন হোল আরেক মজা, ওই একই ভাবে আমারটা চুষে দাড় করিয়ে ও একটা মাঝারি আয়না নিয়ে এল, আর মেঝেতে রাখল। আমায় কাছে ডেকে দুজনে দাঁড়ালাম থিঙ্ক ওই আয়নাটা আমাদের পায়ের ফাঁকে, ওতে দেখা যায় আমাদের ক্রিয়া কলাপ। আমি নিজেই আগে ওকে চুমু দিতে দিতে ওর নিচের দিকে নামতে থাকি আর আয়নায় দেখে ওর পা জোড়া ফাঁক করে ওর যোনিতে জিভ চালিয়ে দিলাম।আর ও সামনের দিকে ঝুকে আয়নাতে দেখতে লাগলো ওর সোনা খাওয়া… আমার চুল ধরে ঠেসে ওর রস ছেড়ে দিল আমার মুখে। এবার ওর পালা, আমি আয়নায় অবাক হয়ে দেখলুম কি করে ও আমার সোনাটা চুষে চলেছে, চেটে দিচ্ছে বিচিগুলো। হঠাৎ
শালুঃ ও গো কি দেকছ ওভাবে?!!
আমিঃ দেকি তুমি এ কি খেলাই না খেলছ গো রানী..
শালুঃ ভাল লাগছে তো?
আমিঃ তা আবার বলতে গো, এস এবার দাড়িয়ে দাড়িয়ে একটু ঠাপা খেলি।
ব্যাস, ও আর আমি এবার দাড়িয়ে দাড়িয়ে একে অপরকে জড়িয়ে ধরে ঠাপা-ঠাপি করতে লাগলুম আর আয়নায় দেখতে লাগলুম কেমন হচ্ছে..বউ শালুর গুদে আমার বাঁড়া যাতায়াত দেখা গেল ওই আয়নাতে সে এক অদ্ভুত জিনিশ।সেদিন সেই সুখ লাভ হোল আমাদের।সেদিন আমরা আরও অনেক মজা নিলাম, শেষ হত শালুর আমাকে উপর চড়া দিয়ে… যাকে বলে রাইডিং। হ্যাঁ, শালু রোজ আমাকে চুদে খেলা শেষ করত। পাঠক বৃন্দ, এই আয়নার খেলাটা ট্রাই করবেন, মজা নিশ্চিত।
এভাবেই একসময় ওকে জিজ্ঞেস করে বসি, এতো শিখলে কোথায়? ও হেসে মুখ ঝামটা দিয়ে বলত, কেন গো সুখ পাওনা নাকি?
আমিঃ তা আবার পাইনা, এমনি ই বললাম।
শালুঃ কিভাবে জানি বললে যে তুমি আমায় খারাপ বলবে
আমিঃ না না বলই না, আমি তো তমায় ভালবাসি তোমার খারাপও আমার কাছে ভাল..
শালুঃ স্কুলে থাকতে বান্ধবিদের থেকে মোবাইল এ নীল ছবিতে দেখেছি, বিবাহিত বান্ধবিদের থেকে শুনেছি কত্ত..আর
এই বলে থামে…
আমিঃ আরে সব বলই না প্লিজ
শালুঃ আমি তখন ক্লাশ ৩ কি ৪ এ, তখন রোজ রাতে মা-বাবাকে করতে দেখতাম, তাই দেখে… বলে লজ্জা পায় যেন
আমিঃ এতো natural ব্যাপার।আমিওত অভাবেই জানি
শালুঃ হ্যাঁ গো, আমি জানি তুমি একটা আনাড়ি। সব তো শিখিয়ে নিতে হচ্ছে বড়!!
আমিঃ সময় আর কই পেলাম বল যে শিখব, তার আগেই তো তোমাকে দেখে শেখার ক্লাস শেষ হয়ে গেল…
শালুঃ থাক থাক, আর কোথাও শিখতে হবে না। আমার আনাড়ি বরই ভাল।এখন নাও, একটু ঘুমাও, বাবুটা আজ অনেক পরিশ্রম করেচে।
আমি বুঝলাম শালু ধিরে ধিরে আমার সাথে ফ্রি হয়ে আসছিল। আমরা নব-দম্পতি হিসেবে বেশ ভাল করছিলাম, আর ওর পিরিয়ড সুরু হলেই ও মুখে দিয়েই আমার বারটা বাজাত….. খেলা জানত সে। সে এখন আমার, কে কিভাবে তাকে শিখিয়েছে তা জানার চেয়ে আমার সুখ পাবার আগ্রহটাই বেশী ছিল।

আমিই নষ্ট হয়ে গেলাম

সেবার গ্রীষ্ম কালীন ছুটিতে আমরা বেশ ভালই ছিলাম; আচমকা এক বিকেলে শালুর মা ফোন দিল ওকে, ওপাশের কথা শুনে শালু কেমন যেন গম্ভীর হয়ে গেল আর কি যেন বলছিল, তুমি চিন্তা করনা মা, আমি গিয়ে ওকে নিয়ে আসছি তুমি একটু ধরে রাখ।
শালুকে জিজ্ঞেস করলাম কি ব্যাপার। ও বলল, ওর ছোটবোন রিনির কি জানি সমস্যা হয়েছে…. তাই ও ওর বাসা থেকে রিনিকে কয়েকদিনের জন্য এখানে নিয়ে আসতে চাই। স্কুলও এখন ছুটি। আমি সায় দিলাম চল নিয়ে আসা যাক। ও আমায় বলে, তুমি থাক, আমিই নিয়ে আসি গিয়ে।
আমার চিন্তা হলনা, শালু এমনিতে শহুরে মেয়ে, একাই বান্ধবির বাসায় যায় বেরাতে, শপিং এও যায়,কলেজে টো যায়ই, ও পারবে। যেমন বলা, রাত ৮ তার মধ্যেই ও রিনিকে নিয়ে এল আমাদের বাড়ি; খেয়াল করলাম রিনির মনটা বুঝি খারাপ একটু। দেখতে আগের চেয়ে ডাগর হয়েছে আর ১৭ তে পা দিয়েছে এবার।
দিন তিনেক পরের কথা, আমি সন্ধায় বাজার জাব তাই রেডি হচ্ছিলাম, কি দেখি আমার sando tank গেঞ্জি একটা পাচ্ছিলাম না। শালুকে বলতেই, ও বলল, ওহো আমারই ভুল, দাঁড়াও; ও রিনিকে ডাকল, বলল দেখ তোর জামাই বাবু বাইরে যাবে ওর গেঞ্জিটা দিয়ে দে। শালু আমায় বলে, রিনি ওর কাপড় কিছু ছেড়ে এসেছে তাড়াহুড়োতে, তাই তোমার গেঞ্জিটা ওকে দিয়েছিলাম জামার নীচে পরতে, কালই ওকে ২ তা ট্যাঙ্ক টপ কিনে দেব। আমি একটু থ খেয়ে গেলুম যেন।
রিনিকে বলতেই রিনি ওটা দিতে রাজি, আমি যখন আলমারি থেকে টাকা বের করছি, অতার আয়নায় দেখলাম, ও চট করে ওর জামাটা খুলে আমার গেঞ্জিটাও খুল্ল, হবে এই ১০ কে ১৫ সেকেন্ড, আমি আড়চোখে আয়নায় ওর সদ্য ওঠা দুধগুলো দেখে ফেললাম চোরের মত করে, শালুও রেডি হচ্ছিলো তাই ও কিছু খেয়াল করল না। রিনির স্তনগুলো দেখতে কেমন ফোঁড়ার মত মনে হোল, বোঁটা গুলো বেশ বড়। আমি আর শালু শপিং এ বেরিয়ে গেলাম….. আর আমার কান গুলো গরম হয়ে রইল, এমন দৃশ্য তো আর রোজ দেখা যায়না, তাই!! আর গেঞ্জিটাতে রিনির কিশোরী ঘামের গন্ধে কেমন মাদকতা ছিল যা আমাকে খুব হট করে তুলল।
আমরা কেনাকাটা করতে মার্কেট এ ঘুরাঘুরি করতে লাগলাম, খেয়াল করলাম শালুকে লোকজন কিভাবে দেখে, স্বাভাবিক, এমন কেউ নেই ওর দিকে তাকিয়ে নেই। আমার ভালই লাগছিল তার পাশে থেকে, তবে ও লম্বা হ্যান্ড-সাম ছেলে দেখলেই ডানা মেলার মত করে চুল বেঁধে তার বক্ষ সৌন্দর্য প্রদর্শন করছিল আর আমার দিকে চেয়ে মুচকি হাসছিল… আমি সায় দিয়ে ওকে উৎসাহ দিচ্ছিলাম, আমরা যখন ছাত্র ছিলাম তখন কত দেখেছি এমন সেক্সি বৌদি, তাতে কি এমন মহাভারত অশুদ্ধ হয়েছে। দেখার জিনিশ, লোকে দেখবেই, ও যে আমার, এতে আমার গর্বই হতে লাগলো।
আর, রিনির জন্য ট্যাঙ্ক গেঞ্জিও কেনা হোল, কাল কেন আজই যখন বাজারে এলাম।বাসায় গিয়ে রিনিকে বলতেই ওর খুব খুশি হোল আর জামাও নেয়া হয়েছিল ২ টা।
রাতে খাবার পর শালু রিনিকে আমাদের বেডরুমে ডাকল, রিনির খুশি আর ধরেনা নতুন জামা দেখে। শালু বলে, ওরে গাধী জামাই বাবুকে থাঙ্ক্যু দে আর যাহ্* দরজাটা দিয়ে দে, পরে দেখ গেঞ্জি গুলো হয় নাকি; আমি বললাম, আমি ঘরের বাইরে যাই নাকি? শালু বলে, ও রে বাবা এ যে দেখি, বাবা আমার সাধু পুরুষের সাথে বিয়ে দিল… তোমারই তো শ্যালিকা, এতো লজ্জা কিসের? বস তো, কই জামা খুলে পড় নতুন গুলো রিনি আয়। রিনি দরজার ছিটকিনি দিয়ে শালুর কাছে চলে এল; আমি ভাবলাম, লে বাবা দেখ এবার খেল কিস কো কেহতে হাঁয়!!!
যা হোক, শালু পট করে রিনির জামা ওর হাত উঠিয়ে মাথা গলিয়ে খুলে নিল, এদিকে গেঞ্জিটা তখনও পাকেটে, আমায় বলে শালু ওটা দিতে বলল, আমি দিলাম আর দেখলাম সদ্য কৈশোর উত্তীর্ণ শ্যালিকার বুক দুটো আর হাল্কা লোমশ বগল, রিনি লজ্জা পাচ্ছিল, কিন্তু খুশীতে ওটা ঢাকা পড়ে গিয়েছিল। এভাবে পরপর ২ টা গেঞ্জি পরতে গিয়ে বেচারিকে দুইবার আমার সামনেই শুধু একটা পাতলা হাফ প্যান্ট পড়ে থাকতে হোল; আমার জন্য এটা একটা দৃশ্য বটে, শালুর এই আচরণ আমাকে আরও ভাবিয়ে তুলল, তবে হট করে তুলল তারও বেশী।
রিনি তার নতুন জামা নিয়ে আর আমার মায়ের জন্য কেনা একটা শাড়ি নিয়ে শালুর সাথে বাসার অন্ন রুমে আমার মাকে দিতে গেল। শালু ফিরলে, আমি জিজ্ঞেস করলাম, রিনির কি হয়েছিল ওদের বাসায়। বউ আমার টিপ্পনী কেটে বলেঃ বাহ, কি নেকা। কাপড় ছাড়তে দেখে একেবারে নাড়ির খবর চাইছ!!
আমিঃ আরে নাহ, সমস্যা থাকলে বলনা, এমনেই জানতে চাইলাম।
শালুঃ চিন্তা নেই রাতে বলব, ও তো আমাদের পরিবারের সম্মানের বারটা বাজাতে নিয়েছিল। আজ ওর পাপের প্রায়াশ্চিত্ত করাবখন … রাত টা বারুক সব বলব।
পরে রাত গরিয়ে ১০ টা বাজল, আর শালু রিনিকে এই বলে আমার মায়ের কাছ থেকে নিয়ে এল যে ওর সারা শরীরে বেদনা, একটু টিপে দেবে লক্ষ্মী দিদিটা….
আমাদের বেড এ আমি শুয়ে টিভি দেকচি আর রিনি শালুর হাত-পিঠ টিপে দিচ্ছিল। ও রিনিকে বলল, দেখ এখন থেকে তো তকে এখানেই থাকতে হবে বোনটি, যা করেছিস ও বারিতে থাকলে তো ওই হারু তোর ক্ষতি করতে পারে। রিনি একটু লজ্জা পায়, আর মাথা নেরে সায় দেয়।
শালুঃ ওগো, আমার এই বোন টা এখানে থাকলে সমস্যা নাই তো তোমার কোন?
আমিঃ না কেন সমস্যা থাকবে? এ বাড়িতে কি ঘরের অভাব? ওর স্কুলে যেতে এখান থেকে তো কাছেই….আর তোমারও একটু সঙ্গ পাওয়া হবে।
শালুঃ ও রিনি মুখ পুড়ি তো যে কাণ্ড ঘটিয়েছে তা আর কি বলব, দ্যাখ রিনি, এখানে তোর জামাই বাবুই তোর অভিভাবক। তার তো জানতে হবে তুই কি অপকরম করেছিস।
রিনি শরমে লাল হয়ে যায়। যে মেয়ে আমার সামনে কাপড় ছেরতে লজ্জা পায়নি তার এতো কি তা ভেবে আমি আকুল হলাম।
শালু বলে চলল ঃ ও বাড়িতে হারু নামের বিহারি একটা ছেলে তেল দিয়ে জায়।মা দুপুরে বাসাই থাকেনা, আর সেই সুবাদে কিনা তোমার শ্যালিকা ওকে ঘরে ঢুকিয়ে ওর কলা চুষে খাবার নেশায় পরে গেছে!! দুম করে বলে ফেললে আমার শালু।
আর আমি তো শুনে একেবারে শোয়া থেকে বসে গেছি…… ওদিকে রিনি তো ঘেমেই অস্থির। এটুকু মেয়ে তার এত্ত কাম!! ভেবে আমারই কামজ্বর চলে এল।
রিনি এবার একটু প্রতিবাদ করলঃ দিদি একেবারে সব বলে দিলে?
শালু তো রেগে গিয়ে একেবারে বাঘিনি বনে গেল। আমিও ওর এই রুপ দেকিনি। ও কড়া গলায় বল্লঃ হ্যাঁ, এখন তো তোর কাছেই শিখতে হবে কি ভাল আর কি মন্দ!!
আমিঃ আহা, দাঁড়াও, তো কতদিন হয় এসব চলছে? বেশী কিছু হয়নি তো আবার? মানে….
শালুঃ মানে, না ওসব করতে ছোকরা এখনও সাহস পায়নি, পরে করবে বলে ডিমে তা দিচ্ছিল আর কি। এখন না ধরলে না জানি কি হত আর হয়ত ওই বিহারিটার সাথে ঘর ছাড়ত ওর বাড়ার রস খাবার জন্য। বলি, ওই মুখপুড়ি আর কারুর টা পেলিনা একেবারে ছোটলোকের বাঁড়া খেতে ঘেন্না করল না??
এবার তো রিনি বেয়াদপের মত বলেই ফেল্লঃ আমি খেলেই দোষ।
এবার শালুকে কে দেখে….. ঝট করে উঠে রিনির কান ধরে ওঠায়, বলে এখুনি ১০০ বার কানে ধরে উঠবস দে, কুত্তি। ঘেমে তো দেখি এন্তা হয়ে গেছিস। নে জামা খোল, বলে ওর জামাটা খুলে দিল।ভাজ্ঞিশ ওর নতুন ট্যাঙ্ক গেঞ্জিটা ছিল।
কি আর করা, বেচারি ওই অবস্থায় কানে ধরে উঠ বস করতে লাগলে। আর শালু নিজেও ব্লাউজ খুলে শাড়ি-ব্রা পরে রইল, টি ভির সাউন্ড টাও বারিয়ে দিয়ে আমার কাছে এসে পাসে শুয়ে বল্ল, তুমি কি দেকছ? এই বলে ও আমার মুখে দুধ ঠেসে ধরল আর আমার লুঙ্গির উপর দিয়ে বাঁড়াটা ধরে ফেলল।
বলেঃ বাহ! যাদু মশায় তো এক্কেবারে রেডি দেকচি। আমার যে আজ আবার মাসিক শুরু হল…এটার কি হবে?
আমিঃ কেন চুষে বার করে দেবে।
শালুঃ আমি জানি কি করতে হবে, তুমি চুপ থাক তো ভাল হয়।
এদিকে রিনির ৫০ উঠবস হয়েছে, শালু ওকে বলে থামতে, দিয়ে কাছে ডাকে। বলে, বস।
আরও বলেঃ ওসব ছোটলোকদের থেকে বেঁচে থাকবি। আয় আজ তোর পাপের প্রায়শ্চিত্ত টা কর।
এই বলে শালু রিনির হাত টা ধরে ওটা আমার বাঁড়ার উপর ধরিয়ে দেয়।
আমি ঝট করে উঠি, শালু আমায় জড়িয়ে ধরে বলে, দেকনা, মাগীটা কেমন চোষে। আমার ও খুব দেকতে মন চাইছে বড়। প্লিজ না করনা…. মনে কর এটা আমার উপহার আর রিনির জন্য পাপ মোচন!!!আর তুমি নেবে কেবল ওর পোঁদটা, আমারতো পোঁদ তোমাই দেইনা, তাই তুমি ওরটা খাও। আর ওর গুদ টা নষ্ট করা যাবেনা বিয়ের আগে।
আর, রিনির পেরিওড সেই ৫ বছর হয় শুরু হয়েছে, কচি খুকি ওটা না।
এখন আমি ই বা কোন সাধু যে এতে না করব, সেই সুখ হচ্ছিলো যখন রিনি আমার বাঁড়াটা ওর কচি হাতে নেড়েচেড়ে দেকচিল। ওর হাতের ছোঁয়ায় ওটা আরও ফুঁসে উঠল যেন।
এদিকে আমার মুখে শালুর দুধ আর বাঁড়ায় শ্যালিকার হাত। আমি স্বর্গ সোপান এ আরহন অনুভুতি টা পেতে শুরু করলাম।দিয়ে, শালু উঠে প্রথমে আমার লুঙ্গিটা কমরে তুলে দিল আর রিনিকে জিজ্ঞেস করে, কিরে কেমন লাগছে এইটা?
রিনি এবার বাচ্চা মেয়ের মত খিল খিল করে হেসে বলে, এ যে একেবারে ফনা তুলে আছে গো দিদি!!কোথায় গেল রাগ অভিমান, এখন বেশ খুশী। একারনেই এই পাপের খেলাতেও নির্মল আনন্দ বোধ হতে লাগলো আমার নিজেরও।
শালুঃ দেকবি নাকি একবার মুখে নিয়ে?
যেমন বলা তেমন কাজ। রিনি খপাস করে আমার বাঁড়াটা ওর মুখে নিয়ে নেয় আর আমি সুখে কোঁক করে উঠি। দুবোনে হাসি চাপে, আর আমি ভাবি হাঁয় রাম একই কাণ্ড কলাপ…. কলিযুগের দুই বোন!!!
খেলা টা সবে শুরু…..
ওদিকে রিনি আমার বাঁড়াটা একটু চুষতেই ওটা আরও ফুলে ওঠে আর শালু বলে ওর বাথ রুম যেতে হবে। আমায় বললে, ওগো তুমি আরাম করে চোষাও আমি এই এলাম বলে…
বড় দিদি আড়াল হতেই রিনি টা রাজ্যের ক্ষুধা নিয়ে আমার বাঁড়াটার উপর হাম্লে পড়ল। তৃষ্ণার্ত ছোট মেয়ে যেভাবে আইস ক্রিম খায় সেভাবে ও আমার পুরো বাঁড়া বিচি সমেত চাটতে লাগ্ল, পাকা চোষান মাগীর মত বাঁড়ার উপর থু থু ছিটিয়ে আপ-ডাউন করতে থাকল…বুজলাম, ওর আসলেই ওই জিনিসের খুব খিদে পেয়ে গিয়েছিল।আর এই কচি রিনির চরিত্র আমার বুঝা হয়ে গিয়েছে ততক্ষণে।
শালু ফিরে এল হাতে নারকেল তেলের বোতল নিয়ে। আমায় বলেঃ কি গো রাজা মশায়, সুখ হচ্ছে তো? দেক আবার আমায় যেন ভুলে যেওনা কচি শালিকে পেয়ে!
আমিঃ না বলি কি করে, তোমার বোন তো দেখি দারুন খেলুড়ে বের হোল।কিন্তু, তোমার কি কোন তুলনা হয়??
এবারে ও রিনিকে উঠিয়ে দিয়ে আমার পাশে নিয়ে এলে। ওর মুখে লালা মাখামাখি হয়ে আছে, ওটা মুছে দিলে। আর বললে, নে এবার কাপড় খুলে পাশে শুয়ে পর। আজ তোর পাপ মোচন আমি করাবই!!!
রিনি নিজেই ওর ট্যাঙ্ক গেঞ্জিখুলে ফেললে আর শালু ওর হাফ প্যান্ট টা ধরে নামিয়ে ওকে একেবারে উলঙ্গ করে দিলে।
এবার শালু ওর দুহাত ধরে মাথার উপরে তুলিয়ে আমাকে বললে, কি গো দেখ তো কেমন লাগে এই জিনিস? রিনির মুখে আর শরম নেই, মুচকি মুচকি হাসি।এই খেলা ওর মনে ধরেছে বোঝা গেল।
রিনির দুধ গুলো সবে আকৃতি পেতে শুরু করেছে আর বগলেও হাল্কা লোম ঘামে ভিজে সপ শপে হয়ে আচে।দুধের বোঁটাগুলো যেন দুধের চেয়েই বড়,Puffy Nipple বলে যাকে…. খুবই অশ্লীল দর্শন জিনিস, আমার বাঁড়াটা কট কট করে উঠলে। নিচের দিকে ও তো স্বর্গ পুরী মনে হোল, আর ওর পাছাটা বেশ ডাঁশা হয়েছে। আমি সায় দিতেই শালু ওকে ঠেলে আমার পাশে শুইয়ে দিল আর বলল, নাও ওকে ভালবেসে বরন করে নাও।
রিনি আমার পাশে শুয়ে লজ্জায় প্রথমে আমাকে দুইহাতে জড়িয়ে ধরে নিজেকে লুকতে চাইল। ওর বগল পরে গেল আমার ঠিক মুখের ওপরে, আহ, সে কি মাদকতা। আমি প্রথমেই ওর বগলটা ভাল করে শুঁকে অতে চুমু দিলাম, আর হাত টা ধরে ওর পীঠে ঠেলে বুক টা সামনে নিয়ে আসলাম। ওর দুধগুলো আমাকে চুম্বুকের মত টেনে আনল, আমি আমার মুখ ওর স্তন জোড়ায় ঘস্তে লাগলাম।
আমি যখন ডান দিকে ঘসি ও তখন বামে ঘোরে আর বামদিকে ঘোষলে ও ডান দিকে ঘোরে।এভাবে বেশ হচ্ছিলো কি ওদিকে শালু আমার বাঁড়াটা মুখে নিয়ে আপ ডাউন করতে লাগে।আমার আর সহ্য হয়না, আমি রিনির একটা দুধ বোঁটা সমেত মুখে নিয়ে চুষতে লাগি, রিনি হিশহ, আহ, সব টেনে নিল গো। আমার মাথায় হাত চেপে ও ভাল করে আমায় দুধ খাওয়াতে লাগলো।
এই হোল জৈবিক খেলা। by nature সব নর-নারি ই এটা শিখে থাকে, সোজা হিসাব, তাই কর যাতে সুখটা হয়। লজ্জা পেলে ভাত ঠাণ্ডা হয়ে যাবে!!
তো, রিনি আমায় পালা করে দুটো দুধই খাওয়াল আর বেশরমের মত বারবার ওর বগল দুটো আমার মুখের উপর এনে ফেলছিল, খুব বোঝে ওই গন্ধ মাতান বগল কি করতে হয়, তাই আমিও ওটা রেখে দিলুম না, বেশ করে পুরো বগল চেটে, চুষে হাল্কা কামড়ও দিতে লাগলাম।ওর গন্ধটা আমার বউএর মতোই, একটু বেশী ঝাঁঝাল এই জা।এদিকে আমার শালু হঠাৎ আমার একটা হাত নিয়ে রিনির পাছায় ধরিয়ে দেয়, আর বলেঃ চুদতে নিয়ে এতো সতীপনা কর, এই ন্যাকামিটা তোমার গেলনা। ভাল করে দেখই না, মাগির গুদে যে একেবারে জোয়ার এসে গেল।
আমি হাত দিয়ে দেখি, সত্যিই রিনির গুদ একেবারে বাচ্চা মেয়েদের মুখের মত লালা ঝরিয়ে একশা হয়ে আছে। ওর গুদে আঙ্গুল না দিয়ে আমি বরং ওর পোঁদের ফুটোয় আমার তর্জনী টা ঠেকালাম। বেশ নরম ওর পোঁদটা। কম বয়স বলে পোঁদের ফুটোটা এখনও শক্ত হয়নি….. একটু যেন আঠাল মনে হোল।
শালু এবার রিনিকে ধঙ্কে উঠল, বলে; নে উঠ, তর গুদটা মেলে ধর ওর মুখের উপর। রিনি আমার চিত হওয়া মুখের উপর বরাবর পা দুদিকে রেখে মখের উপর গুদটা মেলে ধরলে, যতদূর দেখা যায় শুধু রস আর রস। এবার আমি কি করতে হবে জানি। ওর কমরটা ধরে আমার জিভ আর মুখ দিয়ে ভাল করে গুদের সব রস চেটে খেতে লাগলাম। আর বেহায়া রিনি টাও এতে মজা পেয়ে, আমার মাথাত চুল ধরে ওর গুদটা আমার মুখে ঘোষতে লাগলো, প্যাচপ্যাচ করে রস বেরতে লাগ্ল…মুখে নিরবধ পশুর মত আওয়াজ করতে লাগলো ইররর, এহ, ইসশ, সব খেয়ে ফেলল আমার; খাও জামাই সোনা খাও।
ওদিকে শালু আমার বাঁড়াটা ছানাছানি করে চলেছে আর রিনিকে গালি দিয়ে যাচ্ছে, মুখপুরি, কাম বেয়ে কুকুরি, আজ তোর পোঁদ এর বারটা বাজাব আমার বাঘ দিয়ে…
রিনিকে শালু উঠিয়ে নিল আর আমার মুখটা আঁচল দিয়ে মুছে দিলে। একটা বালিশ বিছানার মাঝে রেখে ওর উপর পেট দিয়ে রিনিকে হামা দিয়ে বসাল, আর আমায় দেকে বলল, দেক ওর গুদের কুমারিত্ত টা নষ্ট করনা, তবে পোঁদটা যেভাবে পার একেবারে রেল লাইন বানিয়ে দাও। রিনির কমরটা ধরে উঁচিয়ে দিলে আর গাল পেড়ে বললে, নে মাগি, পাছা উঁচু করে ধর দেকি।
রিনি বাধ্য মেয়ের মত ওর পোঁদটা উঁচু করে ডগি তে বসে রইল, সুখের আশায়। আর শালু এবার নারকেল তেলের বোতল হাতে নিয়ে আমার বাঁড়ায় মাখতে লাগলো আর রিনির পোঁদের ফুটোয় পিচ পিচ করে কিছু তেল দিয়ে আমার বলল পোঁদটা ভাল করে আংলি করতে।
আমি রিনির পোঁদটা দুদিক থেকে ফাঁক করে ওর ফুটোতে আঙ্গুল চালিয়ে দিলুম, বেশ গরম হয়ে আচে। রিনি আংলির তালে তালে পোঁদ নড়াতে লাগলো… পোঁদটা আজ ফাটুক, সেও তাই চায়।
এবার, শালু রিনির মুখের দিকে গিয়ে ওর একটা প্যানটি ওর দাঁতের মাঝে দিয়ে কামড়ে ধরতে বললে, যে, প্রথম তাই একটু বেথা লাগবে। দাঁত কামড়ে সহ্য করতে হবে এটুকুই। এর পরে দিকবি কি মজা। রিনি তাই করলে, দাঁতের ফাঁকে প্যান্টি কামড়ে ধরলে।
শালু আবার আমার কাছে এসে বললে, ধর রিনির পোঁদটা ফাঁক করে ধর দেকি, এই বলে আমার তেল মাখা বাঁড়া হাতে নেয়। আমি রিনির পোঁদ ফাঁক করতেই, ও আমার বাঁড়া টা নিয়ে কিছুক্ষণ পোঁদের ফুটোয় ঘসে, ফিসফিসয়ে আমায় বলে দাও এবার এক চাপে আধা বাঁড়া ঢুকিয়ে।
ওই হোল, আমি ওক করে রিনির তৈলাক্ত পদে আমার বাঁড়া ঠেলে দেই, আধেক চলে যায় ভেতরে, আর রিনি উউউউ,ম্মম্ম, কুউউউ করে উঠে। শালু রিনির পীঠে হাত বুলিয়ে বলে একটু সয়ে নে বোন, এটুকু না সইলে সুখ পাবি কি করে?
আমার দিকে চেয়ে ঝেমড়ে উঠলে শালু, এই যে ন্যাকার বাপ, ঠাপাও ইঞ্জিন খুলে, এই বলে ব্রা থেকে একটা দুধ আমার মুখে ঢুকিয়ে, নাও শক্তি করে জোরে জোরে ঠাপিয়ে এই কুত্তীটার পুটকি ফাটিয়ে দাও।
যা বলা, আমি হেঁইও বলে একেবারে ষাঁড়ের মত রিনির পোঁদে আমার বাঁড়া টা চালাতে লাগলাম। আর, শালু আমার হাতে রিনির চুলের বেণিটা ধরিয়ে বলে এটা ধরে টেনে টেনে মার। প্রথম ঠাপের ধকলে বেচারি রিনি পড় পড় করে পেদে দিলে, উহ সে কি অশালিন এক পরিস্থিতি কি আর বলব। এটা আমায় আরও তাঁতিয়ে দেয়, আর আমি আমার পুরো ৭ ইঞ্চি বাঁড়াটাই রিনির পোঁদ গুহায় ভেতর-বাহির করতে থাকি। ততক্ষণে রিনিও মজা পেয়ে ওর মুখের প্যান্টি ফেলে বলে উঠে, ও মা, ও মারে বাবারে, এসে দেকে যাও তোমাদের জামাই তার শালীর পোঁদের রস বার করে দিলে। ওরে কি সুখ ইসসস, কই ছিলে গো দিদি, এতদিন দাওনি কেন…. আরও কত্ত কি।
এদিকে, তৈলাক্ত বাঁড়া পোঁদের ঘর্ষণে কেমন আঠাল হয়ে আসছিল, তাই দেখে শালু তেলের বোতল থেকে বেশ কিছুটা তেল বাঁড়া- পোঁদের মিলন স্থলে ঢেলে দেয়। পিচ্ছিল জোড়ায় আরও বেগের সাথে ঠাপ চালাতে থাকি আমি, বুঝি আমার স্খলনএর সময় সমাগত। শালুও বোঝে আর রিনির পাছায় চটাস করে চড় কসিয়ে বলে, মাগি পাছা শক্ত করবিনে, ছেড়ে দে, আলগা করে দে।আমার বিচি তে আর পীঠে সস্নেহে হাত বুলিয়ে শালু বলে, বাইরে নয় পোঁদের ভেতরেই ফেল তোমার মধু।
এবার আমিও রিনির পোঁদে চড় মারি আর ও আরও চড়ের আশায় পোঁদ এগিয়ে দেয়। সামনে ঝুঁকে ওর বগল তোলা দিয়ে দুধ গুলো বেশ করে টিপে একবারে ওর পীঠে উঠে যেতে চাইলাম, তবে আর ধরে রাখতে পারলুম না….. ছর ছর করে আমার বীর্য রিনির পোঁদের মধ্যে ঢেলে দিতে লাগলুম। রিনি সুখে, ইসস, ইর্,এফফ জানওয়ারের মত করতে লাগলে…
আমার বাঁড়াটা বের করে নিতেই দেখা গেল ওঠে ফেনা হয়ে আছে বীর্য রসের ফেনা। ওই দেখে শালু রিনির চুল ধরে হাল্কা টানে তুলে বললে, দ্যাখ মাগি, আমার বরের আইস ক্রিমটা চেটে খা দিকি,আয়। রিনিও সুবোধ বালিকার ন্যায় আমার বাঁড়ার ওই ফেনিত রস চেটে চুষে আরাম করে খেতে থাকে, ক্যোঁৎ ক্যোঁৎ করে গলা দিয়ে নামিয়ে নেয়।আমি ধপ করে বিছানায় বসে একটু জিরতে নেই।
শালু তখনও প্ল্যান করে চলেছে… আমায় বললে রিনির দুধ খেয়ে একটু শক্তি কর, আমি এই এলাম। আমি রিনিকে কাছে নিয়ে ধরতেই, ওই আমাকে চুমু দিয়ে ওর একটা বোঁটা আমার মুখে দিয়ে মাথায় হাত বুলিয়ে খাওয়াতে লাগলো। আমি ভাবলাম, এই মেয়ে বড় হলে অনেক সুখ দিতে পারবে বটে; এই বয়সেই এতো গভির চাহিদা…
ওদিকে, শালু দুই গ্লাস গরম দুধ নিয়ে এল। রিনিকে আদর করে এক গ্লাস খেতে বললে আর আমার হাতে একটা শতদল বড়ি (হারবাল ভায়াগ্রা) দিয়ে বললে আরও এক রাউনড না হলে হবে না যে। আমি ওর দিকে মুচকি হেসে বলি, শালি কি বলে আগে শোন?
রিনি বলে, আজ আমার পোঁদে সারা রাত তোমার ওটা চাই জামাই বাবু। গুদে তো নেবনা, কুমারি থাকতে হবে যে…
তাই হবে আয়, বলে ওর গাল টিপে ওর মুখে আমার সোনা পুরে দেই আর আমার বউ আমাকে আদর করে দুধ খাওয়াতে থাকে, এবার আমি ওর ব্রা টা খুলে দেই। ওর দুধ খেতে খেতে ওর ঘন চুলে ঢাকা বগলে বিলি কেটে বলি, এ কি সুখ দিচ্ছ আমায় গো রানী।
ও মিষ্টি হেসে বলে, তোমার ভাল না লাগলে বল, আমি ওকে কালই বাসায় পাঠিয়ে দেই।
আমিঃ না আমি বললাম কই খারাপ
শালুঃ তাহলে চুপচাপ আমার বোনটার পোঁদ আজ চুদে হাঁ করে দাও…রিনিকে বলে, ও মুখপুরি, ভাল করে চুষে দাড় করিয়ে দে। আজ তোর পোঁদের বাসর.. মজা নিয়ে নে।
ওদিকে রিনিও মহা উৎসাহে বাঁড়া চুষে, চেটে, মুণ্ডিতে জিভ ঘুড়িয়ে আমার দণ্ড উত্থান ঘতাতে থাকে। হাতে ধরে আপ-ডাউন করে আর বিচিতে জিভ দিয়ে চাটে।এমনটা নয় যে, ওকে কেউ জোর করে একাজ করাচ্ছে, বরং ও নিজেই নিজের পিপাসা মেটাচ্ছে আমার বাঁড়াটা চেটে চেটে।
এবার শালু বলেঃ বাহ, ভালই তো বাড়িয়ে তুলেছিস, নে এবার তেল টা মালিশ কর দিকি। এই বলে বাঁড়ার উপরে তেল ফেলে ও নিজে কিছুটা মালিশ করে রিনিকে ধরিয়ে দিল আর উবে হয়ে থাকা রিনির পোঁদটা আমার দিকে ঘুড়িয়ে দিল আর ওর পোঁদে তেল কিছু ছিটিয়ে আমার হাতেও দিল; বলেঃ না নাও মাগীর পোঁদে তেল মেরে পিছল করে নাও তো জলদি।
রিনি আমার বাঁড়ায় মালিশ করছে আর আমার দিকে তাকিয়ে ফিক করে হেসে উতসাহের সাথে ওর পা দুটো ঈষৎ ফাঁক করে পুটকির ফুটোটা কেলিয়ে ধরল। আমি মনে মনে ভাবিঃ এ তো সাক্ষাৎ ভাদ্রের কুকুরী, এর পোঁদের আজ শরমা বানিয়ে ওকেই খাওয়াব….
ওর পোঁদটায় আমার বীর্য শুকিয়ে গেছিল, তাই ভাল করে প্রথমে এক আঙ্গুল পরে দু আঙ্গুল ঢুকিয়ে ভাল করে তেল পুরে দিলুম আর আংলি করতে লাগ্লুম।শালি টা পাছাটা আমার আংলির তালে নড়াতে – নাচাতে লাগলো।
শালু একবার আমার বাঁড়ায় তেল ছিটোয় আরেকবার রিনির পোঁদে ছিটোয়, আমার হাতে দেয়, আমি ঘরের সাজ আয়নায় দেখচি কি এক অসাধারণ দৃশ্য!!
এদিকে শালু বিছানার মাঝখানে পা মুরিয়ে বসে কোলে একটা বালিশ নিয়ে রিনিকে বলেঃ আয় ছাড় এবার ওটা আর তুমিও এসো দেকি। এই বলে রিনিকে ওই বালিশে মাথা রেখে ওর কোলে শোয়াল আর আমকে পজিশন নিতে রিনির পা দুটো তুলে চাগিয়ে দিতে বললে, শালু রিনির পা দুটো আরও উঁচু করে ধরে আমায় বলে দেখ তো ওর পুটকি তে যায় কিনা।
ব্যাস, আমি এমনিতেই হারবালের জোরে ছিলাম, বাঁড়াটা একেবারে কাঠ কঠিন হয়ে আচে…. শালুঃ দাও দিয়ে দাও পুরোটা , আমি পড় পড় করে আমার সমস্ত বাঁড়াটা রিনির পোঁদে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লেগে গেলাম, বিচিগুলো আছড়ে পড়ছিল ওর পোঁদের নীচে আর ফত ফত, থাপাস থপ, ফসাত ফস ফসাত আওয়াজ দিতে লাগে।
রিনি বিবিও মুখে মিহি সুরে সুখের জানান দিতে লাগে।শালু কাব্য বলতে থাকে যাতে এই খেলার কারন টা বলা হয়ে যায় ঃ এই রিনি মাগী যেভাবে ওই হারুর বাঁড়া চোষার নেশা ধরেচিল তাতে তো একদিন ওই সালা বিহারি ওর গুদ-পোঁদ সব মেরে খাল করে পোয়াতি বানিয়ে দিত আর আমাদের পরিবারের ইজ্জত ধুলোয় লুটিয়ে দিত। বলি ওরে খানকি, তোর ভাগ্য ভাল যে আমার মত দিদি পেয়েচিস যে তার সাধের বর দিয়ে তোর খিধে মিটিয়ে দিল… তা না হলে কে জানে কোন ছোটলোকের বাঁড়া দিয়ে পোঁদের খাই মেটাতি।
রিনি খুব ঘেমে গোসল হয়ে গেছিল আর খুব মাদক সুবাস ছাড়ছিল ওর বগল জোড়া থেকে, শালু আমায় বলে, এসো ঝুঁকে পরে শালীর বুকের দুধ চোষ, কামড়ে ওই কুকুরী বোঁটা গুলো ভেঙ্গে দাও একেবারে। আমিও তাই চাইছিলাম, শালু একটা গুঁতো দিয়ে রিনির হাত দুটো মাথার উপরে তুলে দিলে আর আমি হাম্লে পড়ে ওর বগল দুটো খস খস করে চেটে ওর নিপল সমেত পুরো দুধ নিয়ে একেবারে নির্দয় ভাবে চুষে ছিবড়ে করতে লাগলাম…. দাও গো কামড়ে আজ রক্ত বার করে দাও, ইর্, রীঈ, এরেইইই জামাইবাবু ঠেসে দাও তোমার ওটা; বলে আমার শালি মাগী।
আসলে কি, আমার বউ শালু আমার চেয়ে কিছু লম্বা বলে আমি একটু হাত করতে পারতুম কম, কিন্তু রিনি আমার চেয়ে সাইজে ছোট বলে ওর উপর খুব সুবিধে করে নিজের মরদপনা ফলিয়ে দিলুম।
প্রথম দিকে যে অপরাধ বোধ টা ছিল, তা উৎরে গেচে রিনির ছিনালি পনা আর কুকিরতির কথা শুনে। উপরন্তু সেই যখন আরও তাগাদা দিচ্চিল তাতে আমার মনে হোল এই নিস্পাপ দর্শন কিশোরী আসলেই একটা কামবেয়ে কুত্তিতে পরিনত হয়েছে ওই হারুর বাঁড়া চেটে খেয়ে…. আমি খুশী মনে রিনির পোঁদের জালা মেটাতে সচেষ্ট হলাম।
প্রায় ১৫ মিনিট এই চলার পর আমি পোঁদ থেকে বাঁড়া বের করে নিতেই রিনি আমায় জড়িয়ে চুমু দিয়ে বলে, ও কি বের করলে যে!! আমিঃ নে এবার আমার উপরে উঠ দেকি।
শালুঃ দাড়া দাড়া, আরেক কাট তেল লাগিয়ে দে বাঁড়ায়, নাহলে তোর পোঁদে খুব লাগবে, নে। এই বলে আমার বাঁড়ায় আরও তেল মালিশ পড়ল আর আমি খাটের এক প্রান্তে হেলান দিয়ে বসে রইলাম আমার বাঁড়া দাড় করিয়ে। আর রিনিকে ধরে ওর পা ফাঁক করে বসাতে চাইলাম। শালুঃ ধীরে গো ধীরে, আমার বোনটাকে শুলে চড়িয়ে মারবে দেকি আজ।
আমিঃ আরে দাঁড়াও না, শালীর পোঁদের আজ সুন্দর চিকিৎসা করে দেব যে আর কোনদিন ঐসব ছোটলোকের পাল্লায় পরবে না, এসো …
রিনি নিজেই আমার বাঁড়া ডানহাতে ধরে বাঁ হাতে আমার কাঁধে রেকে ধীরে ধীরে বস্তে চেষ্টা করল, আমিও সাহায্য করলাম, পা দুটো ওর আরও ছড়িয়ে দিতেই বেশ অনেকটা ওর পোঁদে চলে গেলুম… ওঃ,ওরে, ইসসশ, কেমন যেন বোধ হচ্ছে; রিনি ককিয়ে উঠলে।
আমিঃ কি বোধ হচ্ছে ? কষ্ট লাগচে? বের করে নেব?
রিনিঃ ওই কষ্ট না গো, কষা পায়খানা হলে যেমন একটা আরাম দিয়ে গু বের হয় অমন মনে হচ্চে..
হ্যাঁ, এমন হয়, পায়খানা কষিয়ে গেলে, যখন অনেক চেপে বের করা হয় তখন বেশ একটা আরাম বোধ হয়। আর, এখানে এই সরলা মেয়েটির তাই হচ্ছিলো। আর, আমি যে সত্যি ই তাকে আরাম দিতে পারছিলাম, তাতে আমার বেশ স্বস্তি বোধ হচ্ছিলো।
শালুঃ আহারে, আমার বোনটা খুব আরাম পাচ্চে, এই বলে ও এগিয়ে এসে রিনির কাধে ধরে আসতে আসতে চাপ দিতে লাগল, রিনি আরাম পেয়ে আমার কোলে বসে পোঁদে থাকা বাঁড়াটা কোলঘশা করতে লাগলো। শালু এবার পেছন থেকে ওর বগলে হাত ভরিয়ে কোলে নেয়ার মত করে ওকে ওঠা নামা করিয়ে আমাদের পোঁদ মারামারিতে হেল্প করতে লাগলো, বলেঃ প্রথম তো, এরপর থেকে দেকবে নিজেই কেলিয়ে দিয়ে চুদতে পারবে.. নে নে একটু করে উঠ বস কর খুব আয়েশ পাবি।
ছোট বাচ্চা যেভাবে হাটতে শেখে শেভাবেই আমাদের রিনি অল্প অল্প করে আমার কাধে ভর দিয়ে আমার বাঁড়াটা দিয়ে নিজের পোঁদের পোকা মারতে লাগল পিসে পিসে। আর আমি ওর বোঁটাগুলো নিয়ে চুনোট পাকাতে লাগ্লাম।বলেঃ জিজু নাওনা মুঠোতে নিয়ে দুধগুলো টিপে দিদির মত ডাঁশিয়ে দাও। আমি আরও কিছুক্কন বোঁটাতে চিমটি কাতার পর পুরো কাপিং করে ধরে একে একে ময়দা ডলা করতে লাগলাম।
আমার পেটের জায়গাটা পুরো ভিজে গিয়েছিল রিনির গুদের ছাড়া রসে, ও তো শিহরনে অবশ প্রায় অবস্থা তার, আমিও খুব জুরাজুরি না করে ওর ধিরলয়ের ঠাপ নিচ্ছিলাম। থুপুস, থুপ, থাপ, ফশহহ… রিনি লুকিয়ে লুকিয়ে ওর পোঁদ দিয়ে পাদের বায়ু বের করছিল আর আমিও ওকে বেশ টিপে টুপে দিচ্ছিলাম যেন আয়েশটা পায়…. শালু এসময় বাগড়া দিয়ে বসেঃ কি রে কচি খানকি মাগী আমার ভাতার টাকে সারারাত ধরে অমন মুরগির মত করে ঠাপাবি নাকি? আমাকেঃ আর তুমিই কি গো, পুটকি মারতে এসে এতো প্রেম, চুদে মাগীটার গু বার করে দাও তো ওর বুকের উপর চড়ে, নাও…
এই বলে আমাকে ঠেলা দিল আর আমি রিনিকে আমার নীচে নিয়ে বিছানায় পরলুম, শালু রিনির পাছার তলে একটা বালিশ দিয়ে উঁচু করে দিলে, আর টেনে ওর পা দুটো চিতিয়ে দিলে, রিনির মাথার কাছে গিয়ে ওর হাট দুটো আমার শরীর থেকে ছাড়িয়ে নিয়ে বিছানায় চেপে ধরে বললে, দেখ দেখ কি সুন্দর ঘেমে গেছে, নাও বগল জোড়া খেয়ে ভীম ঠাপ লাগিয়ে দাও এবার।
এই হাট তোলা, দুধ খোলা খাসা জিনিস নিয়ে কি করতে হয় তা ঋষি – মুনিও জানেন, আর আমি তো কোন ছাড়; আমি রিনির বগল খেয়ে মুখ ঘোষে, বোঁটা কামড়ে ধরে জীবনের ঠাপ কষাতে লাগলুম। আর রিনিও নিচ থেকে পাছা নাড়িয়ে সারা দিলে। শালু মন্ত্র পড়ে চল্লঃ বল মাগী বল, আর কোনদিন ছোটলোকের বাঁড়া চাটবি? গলা দিয়ে অজাতের বীর্য গিলবি, বল?
রিনিঃ নাহ, আর ওই ভুল হবেনা। শাস্তি দাও আমায় তোমরা, আমার পোঁদ ফাটিয়ে দাও, পোঁদের পোকা মেরে দাও…কি সব অসংলগ্ন কথা। তাতে আমার মাথায় কাম জলে উঠল। বলে উঠলামঃ
“সরলা মেয়ে, না পেয়ে বিহারি বাঁড়া খেয়েছিস, এবার জামাই বাবুর বাঁড়ার ঝোল দিয়ে তোর পুটকি ভিজিয়ে দেব, দ্যাখ”
ততক্ষণে আমার শালু আমার পিছে এসে বেশ করে আমার আর রিনির মিলনস্থলে হাত বুলিয়ে আমায় বললে ঃ নাও এবার তো রস খালাস কর, কুত্তীটার পোঁদে তোমার আগুন ঢেলে দাও।
রিনি আর আমি দুজনেই দুজনকে জড়িয়ে ধরি আর আমি একটা ফাইনাল ক্যোঁৎ পেড়ে বাঁড়াটা ওর পোঁদে পুরোটা ঠেসে দিয়ে সপ সপ করে একগাদা বীর্য খালাস করে দেই। রিনিঃ ও ও মা কি আরাম, কত্ত মধু দিলে গো! আমায় ও পাগলের মত চুমু খেতে থাকে।
ওভাবে ৩ মিনিট থেকে আমি ওকে ছেড়ে দেই, আর শালু একটা কাঁচের বাটি এনে ওর উপরে হাগু করার মত করে রিনিকে বসে জোরে ক্যোঁৎ পাড়তে বলে; থক থক করে বেশ কিছু বীর্য ওতে রিনির পোঁদ থেকে গরিয়ে পড়ে। শালু ঃ বাহ কতোটা ঢেলেছ গো, ওর গুদে দিলে তো আজ ই পোয়াতি হয়ে যেত। নে তো বোনটা, তোর জামাই বাবুর বাঁড়াটা এক্কেবারে ময়লা করে ফেলেছিস, ওটা চেটে পরিস্কার করে দে… ওই রস ফেলতে নেই। ওই রসে ই তো তো মত মাগীর যৌবন ফোটে, নে আয়… বলে ওর মাথাটা ঠেলে আমার বীর্য-রস মাখা বাঁড়াটা চুষে সাফ করে দিতে বলে।
রিনিও ক্লান্ত, তবু যত্ন করে বাঁড়া বিচি সব চেটে রস উঠিয়ে গলা দিয়ে নামিয়ে দেয়। বোঝা যায়, এই মেয়ে ৬ মাসে ভালই বীর্য খেয়েছে ওই বিহারি হারুর। ওই বাঁড়া যে ওরই পোঁদে ছিল, কোন ঘেন্না দেখা গেলনা, বরং প্রতিটা ফোঁটা রস ও গিলে ফেললে।
ওদিকে শালুর আরও কিছু করা বাকি ছিল। ও রিনিকে আদর করে কোলে বসিয়ে এবার ওই বাটিতে থাকা বীর্য গুলো আঙ্গুলে তুলে খাওয়াতে নিল। শেষে, ওই বাটিটা রিনির চেটে পরিষ্কার করতে হলে….কি সে ঘরের মত অশালীনতা।
এতো কামের মাঝেও শালু- রিনি দু বোনের একে অনের উপর ভরসা তা দেখার মত। বিশেষ করে রিনি শালুকে খুব মানে। বোঝে যে, শালু তার ভালই চায়।দিয়ে শালু রিনিকে বাথ রুমে নিয়ে পরিষ্কার করে আর আমিও সাফ হয়ে আসি।তিঞ্জনে মিলে ঘুমনর আয়জন করি।
শালু যখন পেশাব করতে যাই, তখন আমি রিনিকে বলি, কি গো শ্যালিকা রানী, মন কেমন এখন? খারাপ নয় তো আবার?
রিনি আমাকে সোজা একটা চুমু দিয়ে জাপ্তে ধরে বলেঃ আবার কখন দেবে তাই বল… তুমি খুব ভাল আর লক্ষ্মী, কি সুখ দিতে পার!! আমি হেসে বলি, খুলে রেখ যখন তখন দিয়ে দেব।
শালু বের হয়ে এসে হেসে হেসে বলেঃ ইশশ, খুব প্রেম হচ্ছে শ্যালিকার সাথে না?!! এই মাগী আমার ভাতার কে ছাড় এখন, যা বিছানার একপাশে শুয়ে পড় গে নে। পড়া শুনার নাম নেই, এই বয়সে কাম রোগ!!
আমিঃ থাক, আর বকনা, অনেক বকুনি গেল বেছারির উপর। ছল শুয়ে পড়ি/
আমি রাতে শুয়ে শালুর দুধ গুলো নিয়ে খেলতে লাগি। ও বলেঃ বাপরে, আমার বোনটাকে শেষ করে এখনও খিদে যাইনি দেকচি। তুমি একটা ছোটখাটো রাক্ষস গো!!
আমাকে ও বলে গলা নামিয়ে (ততক্ষণে ক্লান্ত রিনি ঘুমিয়ে গেচে)ঃ আমার তো পরশু থেকে আবার কলেজ আছে, ক্লাস হবে সন্ধে ৭ তা অবধি, তোমার কলেজ থেকে এসে খিধে পেলে রিনিকে বল, যা খাও তাই দেবে এখন থেকে। আর তুমি জিজ্ঞেস করলে, কেন এটা করালাম। বল দেকি, ওর তো বাঁড়ার নেশায় পেয়েই গিয়েচে ওই বিহারি সালার থেকে, এখন কি ওর বিয়ে দেয়া যাবে? সেই বয়স তো হইনি। আর কার সাথে আবার কি করে বসে, তার চেয়ে তুমিই ওর নেশা মিটিয়ে দিও যখন লাগে, এবার বুজেছ তো, নাকি??
আমিঃ খুব বুজেছি। দেখ এসব না কাউকে বলে দেয়। শালুঃ নাহ, ও ওদিক থেকে খুব চালু, খালি বোকার মত ওই হারুর পাল্লায় পড়েছিল। তুমি চিন্তা করনা আর একটু গোপনে তুমি ওকে ধরো। নাও, এখন দুদু খেতে খেতে ঘুমাও তো দেকি লক্ষ্মী বরটা আমার।
আমি আসলে আমার সব অপরাধ বোধ ঝেড়ে ফেললাম এই অকাট্য যুক্তি শুনে। আমার বউটা অনেক স্নেহশিলা কোন সন্দেহ নেই। তবে অনেক অভিজ্ঞও, তাতে কোন যাই আসে না; যে অভিজ্ঞতা আজ আমার হোল, তাতে শালুর সমস্ত অভিজ্ঞতা আমার কাছে গ্রহন যোগ্য হবে চিরকাল। সেরাতে শালু আমায় স্বর্গের টিকেট দিয়ে দিল।

More বাংলা চটি গল্প

Leave a Comment