বউকথাঃশালু [৩] বউয়ের পরকিয়া

Written by jewelight

গোপনের গভীরতায় কেউটে আর গোক্ষুরের বাস

আমি আমার কলেজের ট্রাষ্টি অমিত বাবুকে সাক্ষী রেখে কলেজ থেকে ৭ দিনের ছুটি নিলে; উনি জিজ্ঞেস করেঃ “ কি হে শিব, নতুন বিয়ে করে একেরে জ্বরে পড়ে গেলে, বউএর রুপের আগুনে ঝলসে গেলে নাকি গো”- এক অর্থে কথা ঠিক, শালুর চুদন দেখে আমার অনেকটা জ্বরই এয়ে গিয়েছিল।
তাই আমি আরও নিশ্চিত হবার আশায় আর এই অবৈধ যৌন সঙ্গমের আরও খেলুড়ে কে আছে তার প্রমান পাবার আশায় আরও ৭ টা দিন ব্যয় করতে ইচ্ছুক হলেম।
তো ১ম ভিডিও টা আমার ল্যাপটপে লুকিয়ে দিয়ে আবার নতুন করে ছদ্মবেশ ধরার ফাঁদ পাতলাম। আমার বাসাও খালি, মানে মা,বোন সব পিসিকে দেখতে গেচে, ২ হপ্তার আগে ফিরছে না।
রিনির ও খুব মজা হয়েছে, সারাদিন আমার মায়ের ঘরে টি ভি দ্যাখে, ওকে আমিই একগাদা ব্লু ফিল্ম এনে দেই, ও ওগুলো দেখে দেখে আরও নষ্ট হতে থাকে।আর আমি প্রস্তুতি নেই তদন্তের গভীরে যাওয়ার জন্য।
পরদিন সকালে বেরিয়ে পড়ি আর শালুকে ফলো করতে আমাদের মোড়ের পাশেই দাঁড়িয়ে থাকি, পেপার পড়ার ছল দিয়ে। শালু রানী আমার হাতকাটা পড়ি হয়ে বেরিয়ে আসে আর রিক্সা নিয়ে সোজা কলেজ; প্রস্তুতি ছিল অনেক কিন্তু, সেদিন ওর সত্যই ক্লাস ছিল বলে আর কোথাও দুদপুর পর্যন্ত বের হলনা।
তাই আমি ভাবলেম, শালু যে স্কুলে পড়তো তাতে গিয়ে নারায়ণ মাষ্টারের খোঁজ নেয়া যেতে পারে, ব্যাটা কোথায় থাকে যা জানা গেলে ভালই হয়। স্কুলে গিয়ে এক পিওনকে হাত করে জিজ্ঞেস করলেম উনার ব্যাপারে। পিওনটাকে দাদা বলে নিয়ে এলাম এক চায়ের দোকানে, বসিয়ে সে তার গল্প ছেড়ে দিলে, জানতে পারলেম এই স্কুলের অনেক পুরনো আর পরিচিত মাষ্টার উনি; থাকে গড়িহাটি, শালুদের বাড়ি থেকে মিনিট ১৫’র রাস্তা। কিন্তু উনি সেই ৪ মাস হয় ছুটিতে উনার গ্রামে আছেন; ওখানে তার বৃদ্ধা মা, বউ আর ছোট একটা মেয়ে থাকে বয়স ৬/৭ হবে। উনার বউএর হাঁপানি, কখনও ভাল আবার খারাপ।তবে গ্রাম থেকে চলে আসবে যে কুনো সময়, মেলাদিন হয় গেচে কিনা; এই জানা গেল পূজনীয় নারায়ণ মাষ্টারের বিষয়ে।
আমায় শালু ফোন দিয়ে জেনে নিলে দুপুরে খেয়েছি কিনা, আর বললে ন্যাপকিন কিনে আনতে, রিনির মাসিক চলছে তাই। সব ঠিক মতোই গেল বাসা বাড়ির ধর্ম কর্ম।
রাতে শালু বেশ আয়োজন করে বিরেনি পাকিয়ে খাওয়াল। খাবার পর কে জানি ওকে ফোন দিলে, ও বেশ খুশী খুশী ভাব নিয়ে কথা বলছিলে আপনি আপনি করে। বলে সেই যে গেছেন তো গেছেন…হ্যা আমরা ভাল। ও একটু আড়াল হয়ে বারান্দাই গেলে আমি কান পেতে রই। শালু বলে চলে নিচু কখনও বাঁ নরমাল কণ্ঠে, তা এলে তো খাবেন, দূরে থেকে কি করে…হি হি হি।আপনি না!!হ্যা ও তো ভাল, আপনের মতোই মাষ্টার; ওই মাষ্টার বলেই তো হোল। তা যা বলেচেন, হ্যাঁ আমার মাষ্টারে খুব রোচে। সে কি তাই নাকি, কলকাতায় এসে ডক্টর দেখান আমাদের বাসা তো খালিই পড়ে আছে। জী, এসে কল দিলেই ব্যাবস্থা হয়ে যাবে… শেষের কথাটা একটু নিচু গলায় বলে শালু।
খুশী দেখায় ওকে বেশ, জিজ্ঞেস করি কে কল দিয়েছে গো রানী? ও বলে ওই যে আমাদের বিয়েতে আশীর্বাদ করে গেল আমার নারায়ণ সার। উনি গ্রামে গিয়েচিলেন, উনার বউটা আধামরা একটা, হাঁপানি পাকিয়েচে তাই শহরে এসে ডক্টর দেখাবে বলে। উনি আমায় অনেক ভাল করে পড়াত, তাই নেমন্তন করে দিলেম; অসুবিধে নেই তো সোনা??
অসুবিধে? আমি মাষ্টার আর উনিও তাই, ডাক বাসায়, চুটিয়ে গল্প মারা যাবে, আমি বলি। মনে মনে ভাবিঃ আসলে সুবিধে হবে গো খুব আমার তদন্তে…আমি আর রিনি চোখাচোখি করি, আমি চুপ ইশারাও দেই ওকে।
আমার মোবাইল টাও বেজে ওঠে, আমার কলিগ রতনদা কল দিয়েচে বলে শরীর কেমন, আমি বলি ওসব কিছু না। আপনের খবর দেন আগে। ইত্যাদি ইত্যাদি উনি আগামীকাল আমাদের উনার বাসায় রাতে খাবারের দাওয়াত দিলেন। আমি হ্যাঁ বলে দিলাম নরমালি।
কিন্তু, একটা তেসন হোল, রতনদা তো জানে আমি ছুটিতে জ্বরের জন্য। উনাকে ম্যানেজ করতে হবে আগে থেকে বলে যেন শালুর সামনে কিছু না বলে… ওটা ইজি।
শালুকে বল্লেম ওই দাওয়াতের কথা যে ওর কোন অসুবিধে আছে কি না। শালু কেমন বিবর্ণ হয়ে গেল, ও মা, কাল তো আমার আরেকটা এক্সাম আছে গো; কিভাবে ক্লান্ত হয়ে কলেজ থেকে এসে বেড়াতে যাব? না না, প্লিজ তুমি ওটা পরশু নাওনা গো! আমায় খুব ধরলে, বললাম যা তুমি বল, তুমিই তো রানী, দাওয়াত তো তোমার…
দেখি ও ছটফট করে কাকে কল দিলে মোবাইলে আর চাপা কণ্ঠে কি কি বললে।
আমিও একটু পড়ে রতনদা কে কল করে বলি বউএর এক্সামের কথা, উনি বলে, ভালত পরশুই নিয়ে নাও।আমার মন ক্যু গেয়ে উঠল, ব্বুঝলাম আমার ক্যামেরাটা আবার ব্যাটারি চার্জ দিতে হবে; কাল তদন্তের ডিউটি পড়লে কাজে আসবে।
শালু রানি আমার, আচমকা বই পড়তে শুরু করে দিলে, কই সন্ধ্যা থেকে তো পড়তে দেখলাম না; এখন হোল খেলা। আমারা তাও রাতে একপাঁট চুদে শুয়ে পড়লাম।
পরদিন যথারীতি আমি গোয়েন্দা বনে পাড়ার মোড়ে রইলামা আর আমার আসামি শালু বের হোল বেশ তাড়াতাড়িই, এক্সাম বুঝি শুরু হয়ে গেছে এমন দৌড়, অটো নিয়ে গেল কলেজে, মোবাইল করছিল কাকে জানি। আমিও পিছে পিছে ওর কলেজের গেটে হাজির; আর বউটি আমার কলেজের গেটে ঢুকলই না, তার এক্সাম কি দেবে তা আমার বুঝা হয়ে গেছে; পুলকিত হয়ে উঠলাম আমি।
এবার ও তারা ওই একই পার্কে যায় আর আমিও ওই একিভাবে পৌঁছে যাই যথাস্থানে। বুঝলেম যে, ঐসব চুদার স্পট আগে থেকে বুক করা থাকে; ওই গার্ডকে কল দিয়েই ব্যাবস্থা করা হয়। আমার ক্যামেরা রেডি ছিল, আমি ঝোপে গিয়ে ওটা চালু করে দিয়েই ঘাপটি মেরে বসি।
সেদিন কিচু ভিন্ন করলে ওরা দুজনে, নরেনের বাঁড়াতে তেল লাগিয়ে বউটি আমার দাঁড়িয়ে একটা গাছের গুঁড়িতে পা রেখে যোনি ফাঁক করে দিয়ে নারেন কে সামনে নিয়ে ওর বাঁড়াটা নিজের ওতে ঢুকিয়ে চুদাচুদি করতে আর বাঁড়ার যাতায়াত দেখতে লাগল দুজনে; হিসনি সিশনি সব চলে। আবার মাটিতে পাতা চাদরের উপরেও কয় দফা লাগালাগি হোল।
সেদিন শালু নরেন কে বলছেঃ দেখ, আমি এখন বিবাহিতা, এভাবে বনে জঙ্গলে লাগাতে আমার ভয় হয়; কেউ জেনে গেলে আমার সংসার ভেঙ্গে যাবে; বাবা আমার হার্টফেল করে ফেলবে…. তুমি আগামি হপ্তা থেকে হোটেল রুম দেখ নিরাপদ যায়গাতে।
আমার মনের ভেতর ঘণ্টা বেজে উঠল, তবে তো আমার ক্যামেরার খেল ওই হোটেলে চলবে না… তাহলে আমার অবস্থা?
যা হয়, সেদিন ওরা পার্ক থেকে চলে যায় আর আমি ওই বুড়ো গার্ডের সাথে ভাব জমিয়ে ফেলি মহত্মা গান্ধীজীর ছবি ছাপা নোটের জোরে। গার্ডকে বলি আমি ওই মেয়ের খবর চাই যে ওই ঝোপে গেল ছেলেটার সাথে আর তোমায় বকশে দিল যে??কতদিনের যাতায়াত তাদের এখানে?
গার্ডঃ আরে মশায়, এই পার্কে কত রকম জুটি আসে; ওই ছুকড়ি কম করে হলেও এক বছর থেকে ওই ছেলের সাথে আসচে… আমি ওই জুটিদের বাধা দিলে আমারই নকরি ছাঁটাই হয়ে যাবে…
আমি ওকে আশ্বস্ত করে চলে আসি যে কিচু হবেনা আর এও জানতে পারি যে শালু-নরেন এক বছর হয় এই সম্পর্কে আছে, মনে হয় ওর অনার্স ক্লাস শুরুর থেকেই এসব। কিন্তু একটা জিনিস আমার কাছে পরিষ্কার নয় যে, ওদের কি প্রেম নাকি শুধুই দেহের চাহিদা মেটাবার তাড়া?
জানতে হবে, জানতে হবে; আমি অধ্যাপক মানুষ জানাই আমার ধর্ম। শালুর এই পর্যন্ত ২ টা সেক্স ক্লিপ আমার দখলে আছে; ওরা হোটেলে গেলে আর ভিডিও করতে পারব না, চিন্তিত হয়ে পড়ি।
বাসায় গিয়ে রিনিকে একটু তালিম দেই আর শালু এলে ওর এক্সামের খবর নিয়ে বলিঃ ভালভাবে পড়তে, রেজাল্ট ভাল হলে অমিত আর সুরেশ বাবুদের ধরে ওকে আমার কলেজে চাকরি পাইয়ে দেব… সত্যিই আমার ওই প্ল্যান ছিল।
শালু খুশী হয় আমার কথা শুনে আর দিবানিদ্রা নিতে যায়; এদিকে রিনি আমায় চুপে চুপে বলেঃ শালুদি গত দুদিন ধরে নারায়ণ সারের সাথে খুব ফোনে কথা কচ্চে; ও এলে বুঝি তোমার বউটা ওকে দিয়ে আবার চুদিয়ে নিতে শুরু করে দেবে।
তা আমিও ভেবে রেখেছি আর তাইত নারায়ণ কে বাসায় দাওয়াত দিয়েচি, কলকাতায় এলেই ও আমার বাড়ি আসবে আমি জানি; সেই প্ল্যানও আমার বানান আছে।
কাল রতন দার বাড়ি আমাদের দাওয়াত তাই দাদাকে আমি কল করে ফিটিং দিয়ে বল্লেমঃ দাদা কাল কিন্তু আসচি, তবে আমি যে ছুটিতে আচি, তোমার বউদিকে কিছুটি বলা যাবেনা… বুঝনি??
রতন দাঃ সে কি ভাই, এতো সুন্দরী বউ ফেলে লুকিয়ে অন্য কার সাথে ফিল্ডিং দিচ্ছিশ না তো? দেখিস সাবধানে থাকিস।
আমিঃ আরে, ওই সুন্দরী বউ নিয়েই তো যত ঝক্কি, তা আর বলনা; আমি বেশি না বলে থামিয়ে দেই। সব তো বলা যাবেনা কি করি আমি ছুটি নিয়ে।
পরেরদিন ছুটিতে থাকলেও আমি সকাল ১১ টায় বাসা ফিরে আসি, শালু কলেজে রিনি স্কুলে। আমি আমার শোবার ঘরে একটা বুক শেলফ আছে তাতে ক্যামেরাটা বইয়ের আড়ালে এমন ভাবে ফিট করি যে তা বিছানা আর ঘরের অনেকটা কাভার করে। দিয়ে শেলফ এর কাচের পাঁট লক করে দেই… ওটা আমার ফাঁদ – শালু যদি নারায়ন কে নিয়ে এই রুমে আসে তো এতে আমার চোখ রাখা থাকল।

রতন দার বাড়ি দাওয়াতঃ

সেই রাতে শালু-রিনি দু বোনেই খুব সাজগোজ করে দাওয়াত খেতে যাবে বলে; স্লিভলেস জামায় শালুকে খুব সুন্দর দেখায় আর রিনিকে ও। আমরা সময়মত রতন দার বাসায় গিয়ে হাজির হই আর গাল-গল্পে মশগুল হয়ে পড়ি।
রতন দা খুব রুচিশিল মানুষ আর তার বউ শুভাঙ্গিনি বউদিও। ওনারা বাসাটা খুব সুন্দর করে সাজিয়েছেন, ভাল ভাল ফার্নিচার, শো পিস, অয়েল পেইন্টিং কত কি।ফ্যামিলি অ্যালবাম দেখা গেল দেয়ালে বিভিন্ন ভাবে সজ্জিত; বেশ কিছু ফটো আছে যেগুলোতে রতন আর শুভাঙ্গিনি বৌদি আমিত আর সুভাষ বাবুর তোলা – এ যেন একই পরিবার। কলেজের বার্ষিক পিকনিকের ফটোও আছে বেশ কিছু, যাতে আমারও ছবি দেখতে পেলুম; তখনও বিয়ে হয়নি। শালুও ওসব দেখে পুলকিত হয়ে বলল, “আমরাও এমন করে সাজাব আমাদের বারি-ঘর” , আমি ভাবলেমঃ “কোথায় কি, সারাবেলা পরকীয়া সঙ্গমেই তো মত্ত, ঘর গোছাবার তার সময় কই?”
আরেক দেখার বস্তু শুভাঙ্গিনি বৌদি আমাদের, রতন দা তাকে শোভা বলে ডাকে; উনি বলেনঃ “তোর বৌদিই আমার ঘরের শোভা, ও না থাকলে আমি এই চাকরি, শহুরে জীবন সব ছেড়ে বিবাগি হয়ে যেতুম”, অনেক গভীর ভালবাসা দুজনের মাঝে।
আজ শোভা বৌদি পড়েছে হাতকাটা একটা ব্লাউজ, যেটার গলা টা অনেক গভীর করে কাটানো, তাতে বউদির মাই গুলো অনেকটা বেরিয়ে আছে আর ছল ছলক করচে হাঁটার তালে তালে। শাড়িটা সুতির লাল, নাভির ৩ আঙ্গুল নিচে পড়া, আর কোমরে মাঝারি ভাঁজ, নাভি পেট মিলিয়ে এক ডালা মাখন যেন; রতন দা আমাদের অনেক সৌভাগ্যবান; কতোটা টা এই শোভা বউদিকে না দেখলে আপনারা ঠাওর করতে পারবেন না, হাইট হবে ৫ ফত ৪, ফর্সা’র সাথে একটা লাল আভা গায়ের রঙ।বউদির হাতে সোনার একটা বাজুবন্ধ, সাত রক্ষক তাবিজ আর কোমরে সরু একটা সোনার চেইন বাঁ বিছে, শালু উনার অলঙ্কার দেখে হাঁ হয়ে গেছে…..
অতিথি পরায়ন শোভা বৌদি খুব ব্যাস্ত হয়ে পড়লে আমাদের নিয়ে, শালুকে ধরে পুরো দোতলা বাসা দেখিয়ে আনলেন; রিনি তাদের ছোট মেয়েটার সাথে ওর ঘরে গল্প করছিল। উনাদের ছোট ছেলে সুবোধ মায়ের আচল ধরে ছিল, বৌদি ওকে রতন দার কোলে দিয়ে গেল।
কত রকম যে খাবারের আয়োজন তা আমাদের সম্মান বাড়িয়ে দিলে বেশ; শোভা বৌদি নিজে এতসব করেচেন, কতই না গুণবতী। গল্পের ফাঁকে ফাকেই রতন আমায় দেকচিল আর কি ভাবছিল, পড়ে বলেই ফেলে, “ কি রে শিবু, তোর কি এমন গোপন চলছে যে একেবারে এক হপ্তা ছুটি নিয়ে আছিশ বড়, দিব্বি তো বেশ ভালই আছে তোর শরিল আর সবাই কলেজে বলছে তোর নাকি জ্বরে পেয়েছে?”
আমিঃ উনাকে চুপ থাকার ইশারা দিয়ে বলি, সময়ে তোমায় সব বলব, এখানে বউএর সামনে কিছুটি বলনা ওই ছুটি নিয়ে যেন….
রতন দা আমায় এতে কিছু ভুল যে বুঝল তা উনার মুখভাব দেখেই বলে দেয়া যায়। বলেঃ বুঝিনা, আজকাল কের ছেলেরা, কি করে এই নতুন বউ রেখে বাইরে কোন অপ্সরী পুজোতে যায়। তুই নিজেই তো পছন্দ করে বিয়ে করেছিলি, আমিতো বিয়ের পরে দেড় বছর শুধু শোভা ছাড়া আর কুনো মেয়ের সাথে কথাটিও কইনি। যদিও এখন ভিন্ন হিসেব…. বলে আমায় খাবার টেবিলে নিয়ে গেলেন, সেখানে শালু রিনি শোভা সবাই চলে এসেছে।
খাবার সময় শোভা বৌদি টেবিলে ঘুরে ঘুরে আমাদের পাতে এটা ওটা তুলে দিচ্ছিলেন আর আমি ওনার মাখন-পনির নাভি-পেট দেখে যাচ্ছিলাম। খাওয়া শেষ হলে আবারও কিছু গপ্প আর হালকা হুইস্কি পান হোল, শোভা বৌদি নিলেন দুই পেগ, আমি রতন মিলে ৩/৪ তা মেরে দিলেম; রতন সিগারেট ধরিয়ে বসলে আর তখনই শালুকে কল দেয় ওর নারায়ণ সার; উনি আজ কলকাতায় এয়েচেন আর কাল আমাদের বাসা আসতে চান। বউ শালু ওনাদের সপরিবারে দাওয়াত দিলে, নারায়ণ তার বউকে ডক্টর দেখাবে বলে নিয়ে এসেছিল।রতন দা খুব খুশী হলেন যে, শালু তার স্কুলের মাষ্টার কেও এতো ভক্তি সমাদর করে… আমি রিনির সাথে চোখাচোখি করি; রিনি নোংরা করে মুচকি হাসে।
আমি মনে মনে ভাবলামঃ রতন যদি জানত আসল কি কাহিনী!!! তবে আমি নিজেও তো চাক্ষুষ করিনি; প্রমান পাব আশা করি যে, এই মাষ্টার ভক্তি এতই গভীর হোল কি করে।
ওই দিনের মত আমরা বাড়ি চলে এলাম; পথে শালু শোভা বউদির গয়না নিয়ে বলছিল; আমি বল্লেমঃ রতন তো সহযোগী অধ্যাপক হয়েচে প্রমোশন নিয়ে সে ২ বছর হোল, তার টাকা পয়সাও ভাল, আমার প্রমোশন হলে তোমায় সোনায় মুড়িয়ে দেব, রানী আমার।
আমি সেদিন বাজার করে নিয়ে এলুম, মোরগ পোলাও হবে কাল, নারায়ণ মাষ্টারের সাথে। শালু বলছিল ঃ সার মোরগ পোলাও খুব ভালবাসে, অনেকবার ওনার বাসায় গিয়ে রেধে দিয়ে এসেচি; আমি ভাবলাম অনেক কিছুই কিন্তু বললাম না…. শালুর মুখ খানা উত্তেজনায় চক চক করছিল কি? নাকি আমারই দ্যাখার ভুল? আমিও বেশ তক্কে তক্কে ছিলেম।
আর আমার ছুটিও শেষ, কাল কলেজে ক্লাস নিতে হবে তাই প্রস্তুতি নিলাম; আর রাতে শালুকে ল্যাংটা করে দেখলাম যে, ওর যোনিটা অকারণেই ভিজে গিয়ে একেবারে জ্যাব্জ্যাবে হয়ে আছে…. কি আর, দিলেম চুদে ব্যাভিচারিনি গুদ খানা আমার বউএর।

বাড়িতে নারায়ণ মাষ্টারের (স্যারের) আগমনঃ

বুধবার ছিল দিনটা, সকালে উঠেই আমি চান করে কলেজের জন্য রেডি হই, শালু টিফিন আনতে যায় রান্না ঘরে; এই ফাঁকে আমি আমার ঘরের শেলফে রাখা ক্যামেরাটা অন করে চেক করে ফিট করি; মনে মনে বলি ঃ যা হোক এটা আজ ফেল না মারলেই হোল।
যাবার সময় শালুকে বলে যাই, নারায়ণ মশায় আসলে একটা মোবাইল করে দিও আমায়। শালু বলে আসার সময় মিষ্টি নিয়ে আসতে, গেস্ট খওয়ানোর পরে মিষ্টি দিতেই হয়; বলি কোন মিষ্টি আনব, শালু আমায় বলে ঃ মিষ্টির দোকানে যখন ঢুকবে আমায় তখন ফোন দেবে অবশ্যই, আমি ওতেই বলে দেব কি নিতে হবে।
বুঝলাম চালাকি এটা, বাসায় ঢোকার আগে জানতে চাইছে কখন ঠিক আমি দরজায় করা নাড়ব; এতো বুদ্ধি মেয়েদের বাপরে!!
যা হোক, কলেজে গিয়ে ক্লাস নিলেম ঠিক মতোই বিচলিত না হয়ে। কারন, আমি তো জানিই যে শালু তার অতীতকে এখনও শরীরে ধারণ করে, আরে, নিজেই দেকেছি সেটার ভিডিও ফাইলও আমার কাছেই আছে। এখন শুধু প্রমানের অপেক্ষা যে নারায়ণ মাষ্টার এর ব্যাপারে বলা রিনির কথা কতোটা সত্য।
বেলা ১১ তার দিকে শালু মোবাইল করে আমায় জানালঃ নারায়ণ স্যার এয়েচেন, সাথে উনার বউ, মেয়ে আর শাশুড়িও আছেন; আমি বল্লেম ভাল তো, খুব করে যত্ন কর।শালু খুব খুশী, মাষ্টার মশায় আমাদের জন্য দই, পীঠে আর ওনার গ্রামের তাঁতির বানানো গামছা নিয়ে এয়েচেন বলে জানতে পারলাম।
আমি ঠিক ঠাক কাজ সেরে নিচ্ছিলেম তাড়াহুড়ো না করে; রতন দার সাথে আড্ডায় মেতে উঠলেম বেশ কিছুক্ষণ ক্লাসের ফাঁকে।রতন আমায় জিজ্ঞেস করে কি সমস্যা ছিল যার জন্য ছুটি, আমি ইতস্তত করে ইয়ে ইয়ে করি, কারন সে গতকাল ভুল ভেবেছিল যে, আমিই অন্য কার সাথে ফিল্ডিং দিয়ে বেড়াচ্ছি।
তাই একটু ঘুরিয়ে বললামঃ দেখ দাদা তোমায় ভরসা করে বলচি, আমার কানে এসেছিল আমার বউএর কিছু অতিত আছে, আমি তারই খোঁজ খবর নেয়ার জন্য এই ছুটিটা নিয়েছিলাম।
রতন দাঃ তাই নাকি, বিয়ের আগে নিতে পারিসনি এই খবর? তো কি পেলি জল ঘোলা করে?
আমিঃ এখনও তেমন পাইনি, তবে আলামত পেয়েছি যে ছিল কারুর সাথে চলাফেরা (চেপে গেলুম)। আসল কাহিনী, যা ঘটেছে তা বলি কি করে? সমস্যা ঘনীভূত হলে তোমায় জানাব, হেল্প লাগতেও পারে…
রতনঃ হ্যাঁ হ্যাঁ, একা একাই চেপে রেখে কষ্ট পাস নে; শেয়ার করবি, তাতে প্রব্লেম সমাধান হয়ে যাবে অনেক দেকিস। নে ভাই এবার ক্লাসে যাই চল।
এভাবে বেলা গড়িয়ে তখন বিকেল সাড়ে ৫; আমি মিঠাইয়ের দোকানে গিয়ে শালুকে কল দিলেম, বললাম কি কি আছে এখানে। এখান থেকেই ৩ রকমের মিষ্টি নিয়ে আমি বাড়ির দিকে রওনা হলাম। কে জানে কি আছে আজ তদন্তের রিপোর্টে।
বাড়ির গেটে যখন বেল দেই তখন সন্ধ্যে ৬.৩০ বাজে। রিনি গেট খুলে দেয়; আমি ভেতরে ঢুকবার সময়েই ও কেমন একটা ইশারা বুঝাতে চায়, কিন্তু শালুকে দেখেই চুপ হয়ে যায়। শালু আমায় দেখে উতসাহের সাথেই এগিয়ে আসে, মিষ্টির প্যাকেট গুলো নিয়ে বলে এলে এতক্ষণে? যাও কাপড় ছেড়ে এসো স্যারের সাথে কথা বল।
আমি ঘরে গিয়ে বিশেষ কিচুই পরিবর্তন দেখলাম না… বিছানা টা এমন ভাবে পরিপাটি করা, যেন গত তিন দিনে এখানে কেউ শোয়নি। আমি কাপড় চেঞ্জ করে চান ঘরে হাতমুখ ধুতে যাই।
মুখ হাত মুছতে বারান্দায় রাখা তোয়ালে নিতে গিয়ে দেখি নতুন দুইটা গামছা; একটা সবুজ একটা সাদা কালো চেক। ভাল বেশ ভাল, কেউ একটু আগেই চান করেচে বোঝা গেল…. দুজন চান করেছে, তাই দুটো গামছাই এখনও ভেজা।আবার ঘরে এসেই একটা জিনিস আমার চোখে পড়ল, আমার শেলফের পাটাতনে একটা দেশি হুইস্কি’র বোতল রাখা, বেশি আধখানা তার খালি; যার মানে ওই নারায়ণ মশায় এখানে আমার ঘরে মদ্দপান করেছেন, গেলাসও রাখা। হতেই পারে, গুরুজন ব্যাক্তি আমার শোবার ঘরে পান করতেই পারেন… মেহমান বলে কথা!!
যা হোক আমি বসার ঘরে চলে যাই, ওখানেই ছিলেন নারায়ণ স্যার (মাষ্টার)। আমি বিনয় ভরে ওনাকে প্রনাম করি;তিনিও উঠে দাঁড়িয়ে আমায় আশীর্বাদ করার মত করে ডান হাত তোলেন। খেয়াল করলাম, বেশ লম্বা, তা ৬ ফুট ২ তো হবেই, কুচকুচে কালো, চশমা পড়ে, বড় বেশী নয়, তবে টাইট একটা ভুঁড়ি আছে; গুরু গম্ভীর, তবে হাসলে বেশ ঝলমল করে মুখ টা। বয়স বুঝি ৪৬/৪৭ এর বেশী হবেই না।
আমি কুশলাদি জিজ্ঞেস করি, দুপুরে খাওয়া করেছেন কিনা তা খোঁজ নেই; আমিও তো মাষ্টার; না হলেও দেড়’শ ছেলেমেয়ে আমায়ও স্যার বলে ডাকে। তফাৎ, উনি স্কুল আমি কলেজ। so, there will be respect. আমি তাদের চিকিৎসা সম্বন্ধেও জানতে চাইলেম, বললাম, আমার পরিচিত অনেক ভাল ডক্টর আছে, তিনি চাইলে আমি পরিচয় করাতে পারি। উনি জানালেন উনার এক ছাত্রের বাবা ভাল ডক্টর হাপানির জন্য, কাল মিটিং আছে।
উনিও বেশ গুছিয়ে কথা বলেন আর জানালেন যে, আমি উনার জিবনে পাওয়া সবচেয়ে ভাল মেয়েটাকেই জীবন সঙ্গিনি করে পেয়েছি।উনার সাথে শালুদের পরিবারের ঘনিষ্ঠতাও অনেক পুরনো আর ঘন।
আমি ভেতরে গিয়ে নারায়ণ মশায়ের স্ত্রী আর মাকে দেখলাম আমার মায়ের ঘরে শুয়ে বসে আচেন, টি.ভি. দেখচেন; আমি দুজনকেই প্রনাম জানিয়ে কুশলাদি জেনে রান্না ঘরের দিকে গেলেম। রিনি শালুকে খুব হেল্প করছে মোরগ পোলাও বানাতে… শালু বললে, দুপুরে তো যা ছিল তাই খেলাম সবাই ভরতা-ভাত; রাতে আসল খাবার। আমিও খুব খুশী ভাব দেখিয়ে ওদের উৎসাহ দিয়ে এলাম, মাষ্টারের মেয়েটা ৪/৫ বছরের হবে বুঝি; ওকে নিয়ে গল্পে গল্পে বসার ঘরে এসে নারায়ণ মশায়ের সাথে বিভিন্ন বিষয়ে গল্পে মেতে থাকলাম।
আমি দেখলেম যে শালুর চুল ভেজা, আবার বসার ঘরে এসে দেখি নারায়ণ’র চুলও পুরো শুকোয় নি – এর যে কি মানে??
আমি টিচার, অনেক ছাত্রের সামনে শেখানর খাতিরে আমায় অভিনয় করতে হয়, মিছে হাসতে হয় আবার রাগ দেখাতে হয়; নারায়ণ মশায়ইও তাই। আমি অনেক উত্তেজিত হয়ে ছিলাম, তবে ওটা আমি ১০০% ঢেকে রেখে হাসিখুশি ভাবে ছিলাম; নিজের অভিনয়ের আমি বাহবা না দিয়ে পারিনি সেদিন।
ধীরে ধীরে রাতে খাবার টাইম হয়ে গেলে, আগেই নারায়নের স্ত্রী, মা, বাচ্চা আর রিনি খেয়ে নেয়। আমি, শালু আর নারায়ন খেলাম পরে আর খাবার পরে মিষ্টিও দেয়া হোল… শালু ফ্রিজ থেকে দেশি হুইস্কি’র বোতল আর দুইটা গেলাস নিয়ে এসে আমাকে আর নারায়ণ মশায় কে ঢেলে দিয়ে আমায় বললে, স্যারের হালকা পান করার অভ্যাস আছে, তুমিও নিতে পার চাইলে।আমরা প্রায় ৫ পেগ করে মারলাম, শালুকে নারায়ণ মশায় একটু নিতে বললে ও রাজি হয়না; আমি বলাতে ও দুই পেগ টেনে নিল কোন মতে।সহজ হয়ে হেসেও দিলে আমার শালুঃ তোমাদের কবলে পড়ে আজ মাতাল হবার কথা….
সব ঠিক ঠাক, নারায়ণ মশায় এবার বিদায় চাইলেন, বাজে রাত ১০ টা, গাড়ী ঘোড়া পাওয়া যাবেনা আর দেরি হলে। আমি ওনাকে সপরিবারে সেরাতে থেকে যেতে বলতে উনি বলেনঃ অনেক দিন ছুটিতে আছি, স্কুলে হাজিরা কাল আমার। আমার স্ত্রীর আবার জাগা চেঞ্জ সয় না, আজ যেতে হবে; বল্লঃ যে কাজে এয়েচিলেন, তা হয়ে গেছে!
যাবার কালে মাষ্টার আমাদের নেমন্তন করেন উনার বাসায়, পরশু দিন যেন দুপুরের আগেই চলে যাই। এই কথা নিয়ে তারা চলে গেলেন।
আমি তখনই ক্যামেরার দিকে চিন্তা দিলাম না, ধীরে বতস্য ধীরে ভেবে নরমাল রইলাম। সবাই মিলে এঁটো থালা বাসন ধুয়ে আমি শালুকে বলিঃ ঈশ, আমার রানির উপর খুব ধকল গেল আজ। তো তোমার স্যারকে খাইয়ে খুশী তো?
শালুঃ আমাকে চকাশ করে বড় একটা চুমু দিয়ে বলে যে আমার ধন্যবাদ পাওনা আজ এতো কো-অপারেট করারা জন্য। হ্যাঁ গো আজ আমি একেবারে পন্তা হয়ে গেছি; আমায় শুয়ে পড়তে হবে।শালুর নিঃশ্বাসে মদের ঘ্রান আসচিল ভুর ভুর করে; মাত্র দু পেগেই কি এ অবস্থা, নাকি আরও চলেছে আগে তা তো ওই জানে আর ওর শ্রদ্ধেয় স্যারই জানে….. ভীষণ বিধ্বস্ত লাগছিল শালুকে।
কি রকম কো-অপারেট করার জন্য ধন্যবাদ পেলেম তা আমি আঁচ পাচ্চিলেম; হয়ত আমি বাসায় না থেকে আমার বউ টা তার মাস্টারকে কে দিয়ে চুদিয়েছে, আর সেতাই ছিল ওর প্রয়োজনীয় সহযোগিতা… জানা যাবে; প্রবোধ দিলেম নিজেকে।
আমিঃ ওই আমাদের ঘরের শেলফের উপর একটা আধা বোতল দেখলেম বুজি? ও কি…..?
শালু যেন ঈষৎ অপ্রস্তুত হয়ে আমার থেকে চোখ এড়িয়ে বলে, হ্যাঁ গো আমার স্যার টেনেছিলেন, ওই আমাদের ঘরটায় একটু শুয়ে ছিলেন তো তাই; উনার আবার শখ আছে ড্রিঙ্ক করার। বল তুমি রাগ করনি তো, আমাদের ঘরে উনার পান করায়,বল??
আমি হেসে আশ্বস্ত করিঃ আমায় তোমার ওই ছোটলোক মনে হয় বুজি, মেহমান মানুষ কে কিভাবে আপ্যায়ন করতে হয় তা আমারও জ্ঞ্যান আছে, তোমায় ও নিয়ে ভাবতে হবে না।চল শোবার ব্যাবস্থা করা যাক..
আমি শোবার ঘর থেকে ওই বোতল আর গেলাস এনে বোতলটা ফ্রিজে রাখছি, কি শুনলাম শালু কি বলচে রিনিকে মায়ের ঘরে; মনে হোল চাপা কণ্ঠে শাসাচ্ছে যেন। আমি কাছে গিয়ে কান পাতি, শালু বলছেঃ আমাকে তোর মত ছোটলোকের বাঁড়া চোষানী মাগী পেয়েচিশ, আমার কাজ আমি বুঝি, আর তোকেও বলছি যদি গান গেয়ে উঠিস তো রিক্সা-ওয়ালা দিয়ে বিয়ে দেব তোর। তোর কথায় কেউ বিশ্বাস করলে তো?? ওই বিহারি বাঁড়া চাটা জিভ তোর, ওই জবানের উপরে কেউ বিশ্বাস করবে ভেবেছিস?
আমি সরে আসি, মাথা গরম করচে আমার বউ টা ওর ছোটবোনের সাথে। কি যেন আছে এতে.. তা তো আমি জেনেই ছাড়ব।
শোবার ঘরে এসে শালু শুয়ে পড়ে বলেঃ ও গো আজ এতো ক্লান্ত যে আমায় ঘুমিয়ে পড়তে হবে। তুমি কি করবে?
আমিঃ আমিও ঘুমব রানী, সারাদিন ক্লাস ছিল, আর যদি একান্ত দরকার হয় তো শ্যালিকা আছে না??
শালুর মদের নেশায় পেয়েচিল খুব ঘুম, ও ঘুমিয়ে যায় আর আমি লাইট অফফ করে মটকা মেরে পড়ে থাকি ওর ঘুম ভারি হয়ে আসার।
বুঝি প্রায় মিনিট ১৫ পরে দেখি রিনি দরজার ফাঁক দিয়ে বিড়ালের মত চুরি করে আমায় ফিস ফিস করে ডাকচেঃ জামাই, জামাই..শিবু জ..
আমি উঠেই ওর ঠোঁটে আঙ্গুল দিয়ে চুপ করাই… নিচু করে বলি, তুই ওঘরে যা, আমি আসচি। কে জানে ওকে বেশ জাগা জাগা লাগছে। ও চলে যায়।
আমার একই অবস্থা, ঘুম পালিয়েছে, আজ বউ পরপুরুষের সাথে ড্রিঙ্ক করেচে আমাদের ঘরে আরও কি কে জানে, জানে ওই ক্যামেরা আর রিনি।
শালু ঘরে থাকতে আমি ক্যামেরাতে হাত দেবার কথা ভুলেও চিন্তা করছি না, যদি কোনমতে টের পায় তবে আমার কেল্লা ফতে…ওটা পরে ধরব।শেলফ টা খোলার সময় শব্দ করে, তাতেই শালুর ঘুম ভেঙ্গে যেতে পারে।
শালুর ঘুমটা আরও গভীর হতেই আমি চুপি চুপি উঠে মায়ের ঘরে চলে আসি; রিনি আমায় দেখে ফত করে উঠে চাপা গলায় বলে উঠে ঃছোট বউকে তো একেবারে ভুলেই গেলে দেকছি; আমায় বুঝি আর ভাল লাগেনা? বলে একটু তফাতে দাঁড়িয়ে যায় আমার থেকে।
দেখি ওর গায়ে একটা সুতাও নেই, জানে আজ শালু ও আমি সেক্স করিনি, তাই একেবারে রেডি হয়ে আছে পুটকি চোদানোর জন্নে। আমি ওর মাথার চুল ধরে কাছে টেনে আনি আর ওর মুখে জিভ পুরে দিয়ে ওর বাড়ন্ত মাই গুলো ইচ্ছে করে খুব জোরে মুচড়িয়ে টিপতে লেগে যাই; শরীর দিয়ে ওর গরম আগুন বেরুচ্চে। আমার উদ্দেশ্য সরলঃ আজ বাসায় কি ঘটেছে তা ওর পোঁদের মাধ্যে বাঁড়া ঢুকিয়ে গান গাইয়ে নেব।নিপুন ভাবে আমি হাতের কাজ চালিয়ে যাই, রিনির দুধ, পাছা আর গুদ ঘেঁটে ওকে অপ্রকৃতিস্থ করে তুলি।
ওর কিশোরী সুলভ বগল জোড়াতে খোঁচা খোঁচা লোমের আভাস দেখলেম; তাই ওই লোমের উপর এবং মধ্যবর্তী নরম স্থান গুলতে জিভ দিয়ে বিলি কেটে দিতেই ঝাঁঝালো ঘ্রান আমার কামকে আরও তরান্বিত করে তলে। আমি দাঁত দিয়ে বগলের চামড়া কামড়ে দিতে লাগলাম আলত ভাবে; আর হাত জোড়া আমার রিনির ফোঁড়া তুল্ল মাই বোঁটা গুলোকে খুব করে কুরে কুরে দিতে লাগলে।
রিনি হিসিয়ে হিসস, উশহ, আহরে, ইর্, ছিঃ…. ওগুলো আজ ছিরেই ফেল; হ্যাঁ হ্যাঁ দেবে দেবে ডলে দাও…বোঁটাগুলো আঙ্গুলের ফাঁকে পিষে দাও;হ্যা হ্যা ওভাবে।
আমিঃ আজ তো তোর শরীর লাল করে দেব; বল কি হয়েচে আজ বাসায় বল।আমি রিনিকে কথা বলানর চেস্তা করি, জানি আমি ক্যামেরাতে পাব, তবু হিন্ট নিতে চাইছিলেম।
রিনিঃ আগে আমার পোঁদের পোকাগুলো মেরে দাও, খুব খরখর কচ্চে আজ; দাও পিসে ডলে দাও আমার নষ্ট শরীর; তারপর বলব…বলে ও আমার বাঁড়া নিয়ে ছানতে শুরু করে।
আমি আমার মায়ের খাটের ধারে বসে পড়ি; রিনিকে মেঝেতে হাঁটু গেড়ে বসিয়ে বলিঃ আয় তোর মুখ আর জিভের খেল দেখা এটার উপর, বাঁড়াটা নেয় বাঁ হাতে ওর চুল ধরি ডানে; দিয়ে বাঁড়ার অনেকটা পুরে দেই ওর মুখে….
এটাই একটা কাজ রিনি ভাল পারে, বাঁড়া চোষা, কখনও চোষে কখনও চাটে লম্বা করে বাঁড়ার পাশের দিকটা, আবার ওই দেখি বাঁড়া ধরে নিজের গালেই পটপট করে বাড়ি মারছে; আমার তো সুখ; এমন বাঁড়া চোষার বাঁদি থাকলে কি আপত্তি?
তেল মাখাবার সময় হয়; তেল ছাড়া গাঁড়ে চুদা মজা হয়না। তাই রিনিকে বলিঃ যা,চুপে চুপে আমার ঘর থেকে নারকেল তেলের বোতল নিয়ে আয় গে, তোর দিদিকে জাগিয়ে দিস না; লাইট না জ্বেলেই নিবি, যা..
রিনি উলঙ্গ হয়েই তেল আনতে যায় পা টিপে টিপে; ২ মিনিট পড়ে এসে। আমিঃ কিরে, তেল কি তোর নাং হারুর কাছ থেকে নিয়ে এলি নাকি, এতখন লাগে ওই ঘর থেকে তেল নিতে? গাল পেড়ে উঠি; এমনিতেই আছি টেনশনের মধ্যে তার উপর এই দেরি আমার মেজাজ খিঁচরে দেয়…
রিনি দরজা দিতে দিতে বলেঃ তেল তো তোমার বউ লুকিয়ে রেকেছিল সেই নিচের তাকটায়, তাই দেরি; আর দেখ, তেল আছেই বে কতটি, সব লাগিয়ে দিয়েচে আজ শালুদি…
আসলেই, তেলের বোতলে তেল আছেই ১/৪ ভাগ, কালই তো বেশ প্রায় ভর্তি ছিল দেখেছি। আমরা প্রায় প্রতিদিনই লাগাই বলে তেলের হিসেব মনে থাকে; রোজ বোতল টা হাতে আসে, তাই… বেশ কিছুটা তেল ব্যাবহার হয়েছে আজ? কিন্তু কিভাবে? আবার, ঘরের আবছা আলোয় দেখি বোতলের গায়ে নারি কেশ একটা পেঁচিয়ে আছে; ওটা শালুর, রিনির নয় তাও খুব আগের নয়, ভেজা। আমার বউয়ের চুল আমি চিনি…আমি স্বামি তাই।আজ দিনের বেলাতে এ তেল ব্যাবহার হয়েছে; মাথায় না কোথায় কে জানে?
২ আর ২ চার; শোবার ঘরে মদের বোতল, বারান্দায় ভেজা ২ গামছা আর এখন দেকচি খালি তেলের বোতল; মেনে নিতেই হচ্চে আমার বউ শালু আজ কাহিনী করেছে।
হিসেব মেলাতে গিয়ে আমার বাঁড়া আরও শক্ত হয়ে উঠে আর আমি রিনিকে বলিঃ অত ছাড়, আগে বাঁড়ায় তেল দে আর তোর পোঁদেও ঢাল; পরে ওসব সমাধা হবে তেল কই গেল।
উত্তেজিত হাতে তেল মালিশ করে রিনি আমার বাঁড়াতে, আমিও ওর গাঁড়ের ফুটোতে তেল দিই আংলি করে প্যাচপ্যাচ শব্দে… চুপচাপ কাজ চলে। রিনি আমার বাঁড়াটা ধরে রেখেই আমার মখে দুধ ঢুকিয়ে দিয়ে আদর করে বলে ফিস ফিসঃ আমায় ভোগ কর যেভাবে পার আর মন খারাপ করোনা শালুদিকে নিয়ে, আমিতো আছিই… নাও
আমি রিনিকে ডগিতে বসিয়ে ওর গাঁড়ের ফুটোতে আমার বাঁড়া চালনা করতে থাকি; রিনির আজ পেটে খাবার, বাসায় আয়োজন ছিল… শক্ত বাঁড়া পোঁদে জাতেই আ পর পর করে বায়ু ছেড়ে পাদ দিতে থাকে; মজা দিগুন বেড়ে যায়; আমি পাছায় ফট চটাস শব্দে চড় কষাই; ছাড় মাগী ছাড়, হুগার বাতাস ছেড়ে দে; হ্যাঁ হ্যাঁ।
আমি যেন জানোয়ার হয়ে গেলেম, নিজের শ্যালিকার পিঠের উপর চড়ে চুল টেনে ধরে গদাম গদাম করে পোঁদ মারতে লাগলাম; মেয়েটি বিনা প্রতিবাদে পাছা উচিয়ে রেখে তার জামাই বাবুর রাম ঠাপ খেতে লাগলে।
বলিঃ তোরা দু বোনই চুদার জিনিস; আজ তো তোর পোঁদে খাল বানিয়ে ছাড়ব, এত্ত তোর বাঈ। খানকি বাড়ি যাইনি জীবনেও, কি আমার নিজের ঘরে খানকির দল বাসা বেঁধেছে….
রিনিঃ ছাল উঠিয়ে দাও, তুমি তো এই পার। হিসস, উশরে, আহাউ উউউ… আমি তোমার খানকি হয়েই এয়েচি গো জিজু; আমায় আজ ঠাপিয়ে ভস্ম করে দাও, আর কি; তোমার বউকে তো অন্যে চেশে দিলে। তার ঝাল আমার উপর ঢাল… ইসসস, হ্যাঁ হ্যাঁ বলে ও আমার বাঁড়া ওর পোঁদ দিয়ে কামড়ে ধরে।
এইসব খিস্তি খাস্তা তে আমার বাঁড়া টলে ওঠে, আমি রিনির দুধ গুলো দুহাতে একেবারে খামচে ধরে ওর পোঁদে বাঁড়া ঠেসিয়ে বীর্যও ঢেলে দেই। পরেই ওকে চিত করিয়ে পা ছড়িয়ে ওর পোঁদের থেকে ওই রস নিয়ে আঙ্গুল দিয়ে ওকে খাইয়ে দেই… বিনয়ি রিনি চোক চোক করে বীর্য গুলো গলা দিয়ে নামিয়ে নেয়…. ১ম দফা এই কর্ম হলে; আমার ঘরে আমার মাতাল ব্যাভিচারিনি স্ত্রী ঘুমোয় আর আমি তার কুকুরিতুল্য ছোটবোনকে পুটকি চুদা করে বুকে জড়িয়ে সান্তনা পাবার চেষ্টা করি….
নিজের স্ত্রী পরপুরুষের সাথে যৌন সংগম করলে, স্বামীর জন্য এই শ্যালিকা সংগম বৈধ হয়ে যায়; শালু নিজে আমায় রিনিকে চুদতে লাগিয়েচে, ও জানে আমি রিনিকে লাগাই, কিন্তু আমায় ও জানতে দেয়নি যে, ওকে আর কাকে লাগায়, আমায় তা রীতিমত তদন্ত করে জেনে নিতে হওয়ায় আমি কিছুটা মর্মাহত।
শালু আমায় বললেই পারত, ওগো তুমি এই পুচকি রিনিকে লাগাও, আমারতো অন্য চোদাই আছে, আমি তাদের গিয়ে লাগাই… না বলে চুরি করে একের পর এক পরপুরুষের সাথে সহবাস করে চলেছে আমার ৪ মাসের বিবাহিতা স্ত্রী; আমি এই নারায়ণ মাষ্টারের ব্যাপারে শিওর হতে খুব ব্যাকুল ছিলাম, আর তাই রিনিকে চুদে কথা বের করার প্রক্রিয়া করছিলাম।
শেলফে রাখা ক্যামেরা আমায় তথ্য দেবে, কিন্তু আমি মানসিক ভাবে প্রস্তুত হতে চাইছিলাম যে ওতে কি দেখতে জাচ্ছি।
রিনিকে বুকের সাথে জড়িয়ে, দুধে টিপে জিজ্ঞেস করলেমঃ কিরে আজ কিছুই বলচিস না, তদের নারায়ণ স্যার কি তো শালুদিকে চুদেছে আজ? কি হোল কিছু বল??আমার উপর রাগ করেছিস, ওভাবে গাল পেড়ে তোকে চুদলেম বলে?
রিনি আমায় চুমু দিয়ে বলেঃ রাগের কি আছে, আমি তো তোমার কুত্তী মাগী শালি; তোমার গাল শুনে আমার গুদে রস পড়ে যে!! তোমার বউ আজ আমায় সারাদিন খুব শাসিয়েছে, পই পই করে বলেছে, তোমায় বাঁ কাউকে কিচ্চু যেন না বলি। বললে আমার পোঁদে মরিচ ডলে দেবে, মেরে কোমর ভেঙ্গে দেবে আর আমায় নাকি রিক্সা-ওয়ালা দিয়ে বিয়ে দেবে; বলে রিনি বুঝি একটু কান্না চাপে।
আমি ওকে চুমু দিয়ে শান্তনা দেই, ভাবি, আমার বউটা দেখি চুদানি রাক্ষসে পরিনত হয়েছে। ও জানবে না তুই বল দেকি কি হোল; যাই একবার দেখে আসি তোর দিদি জাগিয়ে না ঘুমিয়ে, বলে আমি চট করে দেখে আসি যে শালু ঘুমে কাদা হয়ে আছে এক্কেরে।
এসে রিনিকে ধরলে ও বলেঃ আমি তো ওদের চুদতে দেখিনি, কিন্তু, ওরা সেই সারাদিন তোমাদের ঘরে দরজা দিয়ে ছিল, আমি ও ঘরের এসে পাশে যাইনি, যদি ধরা পড়ে যাই তো শেষ আমি।
যা ভেবেছি তাই, বলিঃ ওরে মা,কেন মাষ্টারের মা-বউ তো এখানেই তবু তারা করলে অমন?
উনারা কাল গ্রাম থেকে এসেচে বলে খুব ক্লান্ত, সারাদিন নাক ডেকে ঘুমাল, টি.ভি. দেখল আর ওদিকে তোমার বউ আমায় বকে গেলঃ মাষ্টার মসায়ের মাথা খুব ধরেছে তাই সে তার মাথা মালিশ করে দেবে আর তুই যদি এ নিয়ে তোর জামাই বাবুকে কিছুটি বলেছিস তো তোর ব্যাবস্থা আমি করব ঠিক ঠিক। আমি ভয়ে কিছুই বলিনিঃ রিনি বলে।
তাহলে বেশ মজাই করে গেল শালা স্কুল মাষটার, কলেজ অধ্যাপকের বউকে চুদে গেল ওরই শোবার বিছানাতে, বাহ। আর এ তো বুঝি নতুন নয়, ৫ বছর ধরে নাকি শালুর পোঁদের আরশোলা মারার কাজ করে আসছে…. এসব ভাবতে গিয়ে দেখি আমার ল্যাওড়া আবার টিং টিং করচে, মুশকিল।
রিনি বাঁড়া দেখে ধরে আমায় বলে, ও কি বাবুর তো আজ খুব খিধে… খাবেনা আরেকবার?
আমিঃ তুই তো ক্লান্ত বেশ, ঘুম আমি যাই… এতো করলে তো ব্যাথা পাবি।
তোমার ওই ব্যাথাই আমার সুখ, বলেই রিনি আবার বাঁড়া চুষতে লেগে যায় আর আমিও ওকে আরেক দফা বেশ করে পোঁদ চুদা করে আমার ঘরে গিয়ে শালুর পাশে ঘুমিয়ে পড়ি।

ঘনীভূত পরকিয়া

পরদিন সকালে উঠেই আমি রেডি হতে লাগলাম; শালু তখনও ঘুমে, ওকে ডেকে দিলেম যে আমায় নাস্তা আর টিফিন বানিয়ে দাও।ও উঠে খুব বিব্রত হয়ে ক্ষমা চেয়ে নেয় যে, ও একটু মাতাল হয়ে গিয়েছিল তাই উঠতে দেরি।আমি ওকে সহজ করে দেই, বলিঃ যাও হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নাও আমি রেডি হই, ক্লাস নিতে যাই।
যেমনি ও চান ঘরে ঢোকে, আমি শেলফের তালা খুলে ক্যামেরাটা বার করে আমার ব্যাগে চালান করে দেই; ওটা আজ আমায় সত্য জানতে সাহায্য করবে বেশ।আমি টিফিন নাস্তা করে টিফিন নিয়ে বেরিয়ে যাই; শালুকে আজ খুব ভরপুর দেখাচ্ছে, লাবণ্য ফেটে পড়ছে। মনে হয় যেন নতুন বাসর থেকে উঠেছে।
আমি সকাল থেকে বেলা ১২ টা পর্যন্ত ক্লাস নিয়ে একটা বিরতি নেই; তখন আমি বাথরুমে গিয়ে ক্যামেরাটা গোপনে অন করি; চার্জ শেষ হয়ে যাওয়াতে দেরি হোল। ওটা আমায় যা দেখাল তাতে আমার গা গুলুনি একটা ভাব এসে ধরে.,এই আমার বউ শালু….?
বেশ কিছুক্ষণ কিছুই নেই, দেখি কেবল শালু একাই একবার এই পোশাক পরে একবার সেই পোশাক পরে। একবার দেখি রিনি এল ওর ডাকে, কি বলল শুনা গেলনা ঠিকমত, দূরত্ব বেশি থাকায় ক্যাম শব্দ নিতে পারেনি ঠিক মত, তবে বুঝলেম শালু রিনিকে খুব বকে ভয় দেখাচ্ছে।
বুঝা গেল বাড়িতে অতিথি এল; রুমে বুঝি বাসা দেখানর জন্য নারায়ণ মাষ্টারকে শালু নিয়ে এল,বারান্দাও দেখাল, ক্লিয়ার এসেছে বেশ, আমি ধীরে ধীরে এগিয়ে যাই ভিডিও টাতে।
ওই তখনই মনে হোল ওদের ঘনিষ্ঠতা টা দেখলেম; একবার চুলুক ভুলুক উকি দিয়েই নারায়ণ শালুকে কাছে টেনে জড়িয়ে ধরলে, শালু একেবারে ওর বুকের মধ্যে গুজে গেলে বিনা প্রতিবাদে। নারায়ণ মাষ্টার শালুর চেয়ে ৬ ইঞ্চি মত লম্বা হবে, দুটো শরীর জোড়া লেগে আছে; চুমু খাচ্ছে আর মুখের জিভ খেলাচ্ছে শালুর সাথে।
কি যেন আলাপে মাষ্টার শালুর হাত তুলে বগল নেরে দেখলে আর কি জিজ্ঞেস করলে, শালু কাছে গিয়ে বগলে চুমু নিয়ে নিলে ওর স্যারের, মাষ্টার শালুর পাছা টিপে দিলে বেশ করে দুধ দুটো সহ, মাথা নেড়ে কি বলে দুজনে আলাদা হয়ে গেল।
এ তো হবেই, দীর্ঘ ৩ মাস পর ছাত্রীর সাথে পূজনীয় শিক্ষকের দেখা হয়েছে; দুধ পাছা টিপতে হবেনা! ওনার জীবনে পাওয়া সবচেয়ে ভাল ছাত্রি আমার স্ত্রী; তাইত প্রথম সুযোগেই তার বগল তুলে দেখতে হল; ৫ বছর ধরে ওই মাষ্টার আমার বউয়ের বগলের যত্ন আত্তি করেছে; চেটেছে আর খেয়েছেও …. এ কোন নতুন খেলা নয়; আদিম খেলা আমার বউ আর তার শিক্ষকের মাঝে।
মাষ্টার আমার রুমেই বসলে আর গায়ের জামা খুলে ফেললে, কালো টাইট পেটওয়ালা মহিষের মত শরীর লোকটার; লোমশ যেন কোন বন্য পশু। দেখলাম শালু একটা ট্রাভেল ব্যাগ এনে দিল ওকে, তাথেকে মাষ্টার মদের বোতল বের করে আনলে; দেখি শালুর ঠোঁটে দুষ্ট হাসি খেলছে আর ও গা দুলিয়ে গিয়ে ২ টা গেলাস আনলে পাক ঘর থেকে।
রুমের দরজা তখনও খোলা, মাষ্টারের মেয়ে এল ঘুরতে ঘুরতে কি ওরা মদের বোতল আড়াল করল, মেয়েটা যেতেই আবার বোতল বের করে খুলে শালুই ২ গ্লাসে পেগ বানাল; মাষ্টার ছকাত করে গিলে নিলে, আর শালু রয়ে সয়ে হেসে হেসে। এবারে মাষ্টার ব্যাগ থেকে কি বার করলে, দেখি তিনটে গামছা বিছানার উপর রাখল।আবার চলে আরেক পেগ করে দুজনের, শালু বেরিয়ে যায় ঘর থেকে কি বলে…. কথাগুলো বোঝা না গেলেও ছবি বুঝা যাচ্ছিল সব টা।
মাষ্টার রুমে একা, ও কাপড় চেঞ্জ করে সাদা চেক গামছা পরে বিছানায় বসে, মোবাইল ঘাটাঘাটি করে, শালুর অপেক্ষা চলছে বোঝা যায়।শালু ঘরে ঢুকে দরজা দেয়, কি বলে ড্রেসিং টেবিলের থেকে নীরদ পিল নিয়ে জল দিয়ে খেয়ে নেয়…. স্ত্রী শালু খুব সচেতন। কি বলে একটা গামছা নিয়ে সে বাথরুমে চলে যায়।
যখন ও বের হয়, গায়ে একটা গামছা প্যাঁচানো, বুকের উপর গিঁট মারা, হাঁটুর উপর শেষ, ব্যাস, দীক্ষাদানের ইউনিফর্ম পরে এসেছে আমার স্ত্রী গায়ে মাত্র একটা গামছা জড়িয়ে। মাষ্টার ওর দিকে তাকিয়ে নেশার মত করে হাঁসে আর বিছানা থেকে উঠে দাঁড়িয়ে যায়। শালুকে ভীষণ সেক্সি লাগছিল ওই গামছাতে, দুধের বোঁটাগুলো একেবারে দাঁড়িয়ে গেচে, গামছা ভেদ করে বেরিয়ে এসে কখন জানি।ও এবার গিয়ে একটু উকি ঝুঁকি মেরে জানালার পর্দা গুলো পুরো টেনে দেয়। মাষ্টার ওর হাত ধরে খাটে বসায়, একে অপরকে জড়িয়ে ধরে এক হয়ে যায় ওদের শরীর।
আলাদা হয়ে মাষ্টার শালুর গলে, কাঁধ, বুকের ওপরের খালি স্থান গুলোতে আঙ্গুল দিয়ে বোলায়; কাঁধে আর কানে মুখ লাগিয়ে শৃঙ্গার করে, কি মনে হয় বলছে আর শালুও বলে।মাস্তারের পাশে শালুকে বিনীতভাবে বসে থাকা ছাত্রী মনে হচ্ছিলো; তালিম নেবার পিপাসা ওর চোখ মুখ, ঠোঁট সর্বত্র….
মাষ্টারের বিকট দর্শন কালো শরীর টা আলিঙ্গন করে আবার শালুর পেলব দেহটাকে, মাষ্টার শালুকে ছাড়িয়ে ওর হাত দুটো মাথার উপরে তুলিয়ে ওর দিকে চায়, বউ অন্ন্যদিকে মুখ ঘুরিয়ে নেয়, যেন শরমে। জিভে ভেংচি কাটে, আর মাষ্টার শালুর বগল দুটোয় হাত ঘোষে দেখে,ওতে তিনদিনের না কামান, খোঁচা খোঁচা চুল, একটু ময়লা হয়ে আছে; আঙ্গুল নাকে নিয়ে গন্ধ শোকে, আর একটা বগলে নাক ডুবিয়ে দেয়, কুকুরের মত জিভ দিয়ে পুরোটা চাটে আর মুখ ঘষে।
শিহরিত শালু মাষ্টারের ঠোঁটে চুমু খেতে শুরু করে নিজেই আবার আরেকটা বগল বুক সরিয়ে এনে মাষ্টারের মাথার চুলে হাত দিয়ে ডূবিয়ে দিয়ে মুখ হা করে আওয়াজ দেয়; মাষ্টার একেবারে বর হা মেলে জিভ চালিয়ে শালুর বগলের ঈষৎ মায়লা গুল সাফ করার কাজ করতে থাকে….. চলে দুজনের ঠোঁট খাবার পালা; মুখ পাশাপাশি ঠেকিয়ে জিভ বার করে দুজনে জিভ লাগিয়ে খেলে কিছুটা … এই বুজি শুরু হয়ে গেলে ওরা।
মাষ্টার এবার শালুর একটা দুধ হাতে নিয়ে মুচড়াতেই ওর গায়ের গামছাটা খসে যায়, শালুর বোঁটা জোড়া টান টান হয়ে আছে দেখি। শালুও মাষ্টারের বাঁড়াটা ধরে গামছার ফাঁক দিয়ে; আমি ওর বাঁড়ার ভিউটা পাচ্চিলাম না। কিস চলে, দুধ মুলতে থাকে মাষ্টার আর শালু হাতাতে থাকে বাঁড়া; শ্রদ্ধেয় মাষ্টারের বাঁড়া।শালুর হাতের কনুই টা দেকচি উথছে-নামছে; বাঁড়া আপ-ডাউনের এতা একটা ছন্দ বিশেষ; দুজনের মুখের ঠোঁট যখন মিলিত।
সস্নেহে শালু মাষ্টারের মাথাটা ওর বুকের কাছে নিয়ে এতেই, বোঁটা একটা মুখে ঢূকিয়ে চোষে খুব মাষ্টার; শালু হাত আধা তোলা করে মাষ্টারের পিঠে বুলায়; খুব আদর দিয়ে দুধ দিচ্ছে। আবার মাষ্টারও কখনও দুধ খায় আবার শালুর বাহু জুগল তুলে বগলে জিভ দেয়, চাটে…. সময় নিয়ে কাজ করে ওরা; জানে তো ভালভাবেই যে আমার আসতে সেই সন্ধ্যে আর এখন তো কেবল বেলা শুরু, আর খেলাও তো সবে শুরু….
দাঁড়িয়ে যায় দুজনে, শালু মাষ্টারের গামছার গিঁট খুলে ওটা বিছানায় ফেলে দেয়, এবার আমি বাঁড়াটা দেখলেম, লম্বায় ১০ ইঞ্চির কাছে ঘেরে হবে ৩ ইঞ্চির উপর, তখনও পুরোটা দারায়নি, তাতেই শালুর পুরো হাত ভরে গেচে।
মাষ্টার দেখি শালুকে তার পিছে গিয়ে জড়িয়ে ধরলে, পিছে থেকে ও শালুর পোঁদের সাথে বাঁড়া ঘোষতে লাগল আর বগল তোলা দিয়ে দুধগুলো আলত আলত করে মুচড়ে দিচ্চিলে, শালুর মুখ হাঁ করা, কি বলছে শোনা যায়না তবে বুঝা যায় এ হোল সুখের ডাক। শালুই দেখি মাষ্টারের বাঁড়া টার উপর পাছার চাপে আধো আপ-ডাউন করে মজা নিচ্ছে, কখনও দুই উরু দিয়ে বাঁড়া চেপে ধরছে…পেছন থেকে হাত বাড়িয়ে শালুর বালে ভরা গুদ ছেনে দিতে থাকে, শালুও মাষ্টারের বাঁড়াটার মুণ্ডী ঘষে ওর গুদের বালে আর কোটে।
সেটা একটা ভিউ পেলেম; আমি দেকছি শালুর সামন শরীর; পিছে মাষ্টার ওকে জড়িয়ে। মাষ্টারের বাঁড়ার মুণ্ডী এদিকে শালুর উরুর ফাক দিয়ে সামনে দিকে বেরিয়ে আছে; তাই নিয়েই শালু কখনও উরু চেপে বাঁড়া টাকে চেপে নিয়ে ধরছে; আবার নিজেও আঙ্গুল দিয়ে ওটা ধরে গুদের পাপড়িতে ঠেশে দিচ্ছে…. ওর মুখ হা করা; সুখের উলুধ্বনি দিয়ে চলেছে।
আবার, শালুর শরীরে মাষ্টারের হাত চালনা বেশ দক্ষ; এখুনি দুধের পাশ গুলোতে হাত ছোট করে চিপে দিচ্চে, আবার বোঁটাগুলোতে হাতের তালু রেখে ঘষে ঘসে দিচ্ছে, বোঁটা নামার কোন নাম দেখিনা, সেইজে দাড়িয়ে আছে তো আছেই আর তাতেই মাষ্টারের মজা যেন বেড়ে জায় আর সেও হাতের পুরো কাপিং করে ধরে, আঙ্গুলের ফাক দিয়ে বেরিয়ে থাকে বউ শালুর সুপুষ্ট স্তনের অংশ…. আমার বউটা দেখি পিছে মুখ ঘুরিয়ে মাষ্টারের মুখের সাথে মুখ মেলাতে চায় আর তার হাতে হাত রেখে সারা শরীরে চালায়।
শালুর সামনে দিকে দুধের বোঁটাগুলো বেশ ভেজা; মাস্তারেরে লালাতে হাল্কা চক চক করছে আর শুরুতে বগলে যে ময়লা ভাব ছিল তাও আর নেই; জিভ চালনায় অগুল এখন আবার ফর্সা দেখাচ্ছে; মাষ্টারের হাত শালুর উরু ছুয়ে ওর গুদের ভেতর আংলি করতে ব্যাস্ত হয়ে পড়ে….
এবার শালু হুট করে হাঁটু গেড়ে বসে মাষ্টারের বাঁড়া হাতে ধরে নিজের মুখে ঠোঁটে ঘোষে ওটা জিভ দিয়ে চাঁটতে শুরু করে, পরে মুখে নিয়ে চুষে দেয়। মাষ্টারকে ঠেলে ও খাটের ধারে বসায় আর ও মেঝেতে হাঁটুতে বসে সপ সপ করে বাঁড়া চোষা চাঁটা চালাতে থাকে। মাষ্টারকে শালু পায়ে ধরে বিছানায় শুইয়ে, পা দুটো মাষ্টারকে ধরে রাখতে বলে উপর দিকে ভাঁজ করে আর দেখি মাষ্টারের বিচির থলেটা খুব চাটে, মুখে পুরে পালা করে চোষে, বিচি থেকে একেবারে বাঁড়ার মাথা পর্যন্ত লম্বা করে জিভে চেটে দেয়; মাষ্টারের সুখধনি শুনতে পাচ্চিলেম হালকা হালকা।
এই যে বয়সের তফাৎ দুই সঙ্গমির মদ্ধ্যে, এটা পুর ব্যাপার টাকে আরও অশ্লীল করে তুলেছিল। একজনের সদ্য বিবাহিতা স্ত্রী আর তার প্রায় বৃদ্ধ শিক্ষকের মদ্ধ্যে ঘটে চলা এই যৌন সঙ্গম কতটা অশালীন, তা আমার বউ আর মাষ্টার এর জ্ঞ্যানে নেই; তারা নিজেরা তো মত্ত আর আমি শালুর স্বামি হলেম এর পাকা সাক্ষী; একেবারে।
এবার হোল এমনটা যা কেবল পর্ণ তে দেকেচি, শালু নারায়নের পোঁদের দাবনা ফাঁক করে ওর পোঁদের ছেদে জিভ দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাঁটতে লাগলে, এতে মাষ্টারের বাঁড়া কাঠের মত শক্ত হয়ে ওঠে। রিম জব দিচ্চিল আমার বউ শালু ওর মাষ্টারকে… এটা দেখে আমার গা টা গুলিয়ে ওঠে।
মাষ্টার এবার উঠে শালুর পাছায় চাটি মারে, দুলে ওঠে ওর পোঁদ; ওকে নিয়ে বিছানায় তুলে 69 পজিশনে উপরে নিয়ে শালুর গুদে ফেরে নিয়ে জিভ ঢুকিয়ে দেয়, এদিকে শালু বাঁড়া খেতে থাকে বিরামহিন ভাবে। হাত বাড়িয়ে তেলের বোতল নিয়ে ছিটোয় বাঁড়াতে আর ওটা মাষ্টারকে দিয়ে কি বলে কি মাষ্টার হেঁসে তেল হাতে নিয়ে শালুর গুদ পোঁদ তৈলাক্ত করে ফেলতে থাকে।
পাশাপাশি শুয়ে শালু মাষ্টারের উপর পা তুলে গুদ ফাঁক করে দিয়ে, বাঁড়াটা নিয়ে নিজেই গুদে ঘোষতে থাকে আর কেপে কেপে ওঠে। মাষ্টার শালুকে ধরে আসতে আসতে বাঁড়াটা ওর গুদস্থ করতে নেয়, অর্ধেকটা যেতেই শালুর গুদ অনেকটা হাঁ হয়ে যায়; শালু মাষ্টারকে জড়িয়ে নেয় আর মাষ্টার কোমর নাচিয়ে কূপ খনন করে চলে।বাঁড়াটা অল্প অল্প করে ভিজে উঠতে থাকে, হয় তেলে নয়ত আমার বউ শালুর কাম জলে।
বাঁড়া বের করে নিয়ে এবার শালু মাষ্টারের পাশে বসে ওটা ধরে একটু চুষে এবার নিজেই ওর উপরে বসে পায়ের পাতায় ভর করে, এক হাতে নিয়ে গুদে ঢুকিয়ে নেয় কিছুটা আর ধীরে ধীরে উঠ বস করতে থাকে; মাষ্টার শালুর দু বগলে হাত পুরে দিয়ে ওকে উঠ বস করতে হেল্প করে আর শালুও ক্রমেই ঠাপের গতি বাড়িয়ে চলে। মেদের দুলুনি চলে শালুর সারা দেহে; কখনও ঝুঁকে সে মাষ্টারকে কিস করে আবার মাষ্টার শালুর দুধ ধরে টিপে টেনে মুখে ভরে খায়…. খুব ভাল হতো যদি শব্দ টা ভাল আসতো তবে।
শালুর কোমরের নিচে, পাছার কিছু উপরে চর্বির একটা স্তর আছে; ওর ঠাপের উঠ বসের তালে তালে ওটার দুলুনির দৃশ্যে আমারই বাঁড়া তাতিয়ে উঠলে। নরম কখনও বা শক্ত হয় পাছার দাবনা আর কাজ চলতে থাকে; মাষ্টারের বাঁড়া বার বার ঢুকে যেতে থাকে বউ শালুর গুদে….
আমার bridal bed টা খুব নড়ছিল, তবে ওতে আমি নই, আমার স্ত্রী তার চোদাই কে নিয়ে ওই চোদন কম্ম করছিল; মাষ্টারই এবার উঠিয়ে দেয় শালুকে আর ওকে চিত করে ফেলে ওর হাঁটু দুটো ধরে বগলের কাছে তুলে দিয়ে ধরতে বললে শালু নিজের পা তুলে গুদ মেলে দেয়… চালাক মাষ্টার দেরি না করে এবার পুরোটা বাঁড়া ওর গুদে ভর ভর করে ভরিয়ে দেয়, শালু ছট ফটিয়ে উঠে পুরো বাঁড়ার কোপে আর মাষ্টার চালিয়ে যায় তার ঠাপ নাচন। শালু মুখে ব্যাকুল ভাবে কি যেন বলে মাষ্টারকে, আমি বুঝি ও আরও জোরে দেবার জন্য তাড়াচ্ছিল, শেষের দিকে মাষ্টারের গতি ধির হয়ে আসে আর মাষ্টার ঘন ঘন ঘোষতে থাকে ওর বাঁড়া শালুর গুদে লাগান অবস্থায়, শালুও সমান গতিতে তল ঠাপ দিতে থাকে… বিছানা টা আমার ডিঙ্গি নৌকোর মত দুলচে ওই পাশবিক চুদা চুদির ফলে। পা নামিয়ে শালু গোঁড়ালি দিয়ে মাস্টারের পাছায় চাপ দেয়, কাল লোমশ পাছার দাবনায় আমার বউয়ের পাগুলো ফর্সা হয়ে ফুটে গুঁতোতে থাকে গুদের দিকে। মাস্টারও শালুর উপর সটান শুয়ে কোমর বেঁকিয়ে গুদে বীর্য ধারা বইতে থাকে…. সে সময় আমি শালুর শীৎকার শুনতে পাই কিছুটা…. রাগ-মোচনের উঁচু কণ্ঠের আওয়াজ।মদের প্রভাবে বেহুঁশ ভাবে ওরা দুজনে আমায় প্রতারনা করলে….আমারই বাসায়, শোবার ঘরে আর আমারই বিবাহ বেড টাতে।
এর বিচার আমি করবই; আমার তখন প্রথম এটাই মনে এসেছিল।
শালু জাপটে ধরে মাষ্টারকে, ওর হাত দুটো মাষ্টারের কালো পিঠে খামছে ধরে…. আমার বিয়ের আংটির ডায়মন্ড টা ঝিলিক দেয় যেন শালুর অনামিকায়।
সে কি সাহায্য-সহযোগিতা এই পরকীয় যৌনমিলনে; যা বহু বছরের চর্চা লিব্ধ কোন সন্দেহ রইল না আমার মনে।
এই ভিডিও দেখতে গিয়ে কখন যে আমি বাঁড়া খেঁচতে শুরু করেছিলেম তা নিজেও জানিনে… খেলা ওদের তখনও ফুরায় নী নিশ্চিত, ক্যামেরা টা কেমন দুর্বল রেকর্ড করচে যেন। ধীরে ধীরে আলো নিভে ক্যামেরা অফফ হয়ে যায়।
কেমন এক ঘরের মত মনে হল আমার এটা; বাথরুমে আমারই কোন সহকর্মী সিরিয়ালে ছিল, দরজাতে নক পড়ে আমি কাজ গুঁটিয়ে নিতে থাকি..
আমি স্তম্ভিত হয়ে পড়ি, শালুর সাথে তার গুরু নারায়ণ মাষ্টারের এই চোদন লীলা দেখে; মাষ্টার রীতিমত চুদার কারিগর তা বুঝি, বয়শ হবার আগে নিশ্চয় আরও ভাল চুদত। এটাই প্রথম শালুকে গুদে চুদা তার বুঝা যায়, বাঁড়া গুদে যেতে অনেক সময় নিয়েচে তাই বুজলেম। বিয়ের আগে ওকে কেবল পোঁদে দিত।এটা আমার বউয়ের গুদের বাসর ছিল নারায়ণ মাষ্টারের সাথে।
আমি তাড়াতাড়ি উঠে বের হয়ে যাই বাথরুম থেকে, ক্লাস নিতে যাই আর ভাবি, ক্যামেরাটা সারাতে হবে। ব্যাটারি আর সাউন্ড দুইটাই ঠিক করতে হবে….ক্লাস শেষ করে আমি ক্যামেরা সারাতে বেরিয়ে পড়ি।
আমার কান মাথা তখনও ভোঁ ভোঁ করচে যা দেখলাম তার ফলে, তবে আমি আগেই রিনির কাছে শুনায় আমার ধাক্কা কম লেগেছিল… প্রমান টা হাতে চলে আশায় শান্তি বোধ হচ্ছিল বেশ।

ক্যামেরা সারানো এবং অতীত সন্ধান

খোঁজ নিয়ে জানলেম, ক্যামেরা ঠিক করতে আমায় রাজলক্ষ্মী মার্কেট যেতে হবে, যা কিনা শালুর বাবার বাড়ির কাছে পরে; যেমন তা আমার দরকার, আমি ওখানে গেলেম, মেমরি তা বের করে নিয়ে ক্যামেরা টা ঠিক করার জন্য এক দোকানে কথা বলে ফেরত আসব কি পাশের দোকানে এক লোক শুনি ফোনে কথা বলছে, “ কি রে ব্যাটা, আমার বাড়ির তেলের ভাণ্ড সব সুকিয়ে শেষ, আর তোর কুনো দেখাই নেই। হারু তুই এলাকা ছেরেচিশ নাকি, রে ভাই, জলদি করে দোকানে এসে তেল দিয়ে যা…..”
ওই হারু নামটা সুনে আমি থমকে দাঁড়িয়ে যাই, এই হারু আবার ওই রিনির নাং তেলিয়ে হারু নয়ত? আমি দোকানটার কাছে যাই, গায়ে পড়ে গিয়ে, দোকানে থাকা (দোকানের মালিক বাঁ কর্ম-চারি হবে) লোক টাকে বলি, দাদা, ও কি আপনি হারুর কাছে তেল নেন, ওই বিহারি ছোকরা?
লোকটা বলে যে হ্যাঁ ভাই, হারু আমায় এখানে এসে তেল দিয়ে যায়, তো এক হপ্তা হয় সালার খবর নেই কোন, তাই ফোন দিয়ে ডাকলেম। কেন আপনিও কি নেন, ওর নাম্বার আছে নেবেন?
তা আর বলতে, আমি হারুর মোবাইল নাম্বার নিয়ে বুদ্ধি ভাঁজতে ভাঁজতে বাসায় চলে আসি।
বাসায় গিয়ে দেখি আমার মা-বাবা-বোন ফিরেছে পিসির বাড়ি থেকে; সবাই বেশ ভাল আছে। স্বাভাবিক থেকে আমার ঘরে যাই, আর শালুকে জড়িয়ে কিস করি, যদিও, আমার একটু কেমন লাগছিলো যে, শালু কিনা ওই মুখে মাষ্টার কে রিম জব দিয়েচে!! তবু, ওসব ভাব মনের ভেতর গোপন রাখলাম।
শালুর বগলে খোঁচা খোঁচা বাল ছিল; হাত কাটা পরে ছিল তাই দেখে বলিঃ চলনা, কামিয়ে দেই।
শালুঃ ও মা, এত তারা কিসের গো? এতো ঘন কামালে কালশিটে পরে যায় যে, কেন আমায় এই বগলে ভাল লাগছে না? বলে হাত উঁচিয়ে আমায় দেখায়, মিষ্টি করে হাঁসে..
আমিঃ খুবই লোভনীয় দেখায় গো, এখনি খেতে মন চায়।
শালু গিয়ে দরজা লাগিয়ে এসে, আমার মুখের সামনে একটা বগল মেলে ধরে বলেঃ তো নাও, এবেলা একটু খেয়েই দেখ তোমার বউর বগলের মধুটা..
আমি পুলকিত হই ওর ভালবাসায় আর খেতে নেই বগলে মুখ ডুবিয়ে, কি শালু আমার বাঁড়ায় হাত দেয় আর ওদিকে বাবা আমায় ডাকতে শুরু করে; আমাকে উঠে যেতে হয়।
শালু বলে, জলদি এসো আমার ওখানটাতে কট কটাচ্চে একটু করতে হবে… এমন হট বউ, তাই তো তার অমন বুড়ো-জওয়ান সব রকম চোদাই লাগে…তবে আমার ভাল লাগে ওর এই চুদার আহ্বানে।
রাতের খাওয়া সেরে শালুকে এসে বল্লেম, দাওনা তোমার পোঁদটা একটু চেটে খাই, তোমার ওটা আমার খুব ভাল লাগে।
একটু লাজুক ভাবে শালু বলেঃ ও কি তবে তো লোকে তোমায় বউএর পুটকি চাঁটা বলে ডাকবে!! আমিঃ ডাকুক, আমারই তো বউএর পুটকি, আর কারুর তো নয়, নাকি?
শালু আমার মাথায় বালিশ দিয়ে শুইয়ে দিয়ে আমার মাথার দুপাশে পা মেলে বসে পোঁদের দাবনা দুহাতে টেনে বলে জিভ বার করে এবার দেখ ওই ফুটোটা কেমন খেতে, নাও….দেখি আমার পুটকি চাঁটা স্বামী।
দেখি শালুর পুটকিটা অনেক বড়, আর ভাজের মত অনেক স্তর বিশিষ্ট; পোঁদের ফাঁকের ধারে একটা বড় তিল আছে আগে খেয়ালে আসেনি, ওই নাগর দের পোঁদ মারা খেয়ে এক্কেরে হরি ফাঁক হয়ে গিয়েচে, আমি আমার জিভ মুখ ব্যাবহার করে বউএর পোঁদের স্বাদ নিতে থাকলাম।
আমার যা একেবারে ঘেন্না হয়নি তা নয়; তবে ওটা দেখার মত জিনিস ছিল একটা এবং কেমন একটা গুমসো গন্ধ পেতে আমার জিভটা নিজে থেকেই পোঁদের ফুটোর সাথে লেগে গেল। অমসৃণ গোলাকার অঙ্গটা আমি বেশ ভাল করে ভিজিয়ে দিতে লাগলেম আমার লালা দিয়ে…
শালুঃ অহহহহ, ঈশরে মা, কি জামাই দিলে দেখ তোমার মেয়ের পোঁদ চেটে প্রেম করছে; দাও অমন গোল গোল করে ঘুরিয়ে ঘুরিয়ে চাট বউএর পুটকি।ইসস কি মিষ্টি গো তুমি; আমায় সুখ দিচ্ছ ওভাবে খুব। খাও আমার পোঁদ খাও…
বলে শালু আমার মাথার ঠেলে ওর পোঁদে আমার মুখটা ঘোষে আর পাছা নাড়ায়, খুব সুখ হচ্চে ওর বুজি।খুব খিস্তিবাজ আছে আমার শালু, দীর্ঘদিন ধরে যৌন কর্মে অভ্যস্থ বিধায় তার এটা হয়েচে।
এই সময় দরজায় কে নাড়ে, রিনি, শালু উঠে গিয়ে দরজা সামান্য ফাঁক করে ওকে ঢুকতে দেয়, রিনি বলেঃ এই পড়াটা বুঝিনা; হাতে বই নিয়ে রিনি আমার কাছে পড়িয়ে নিতে এয়েচে…. আর শালু ওদিকে দরজা দিয়ে এসে ওর বই টা হাত থেকে নিয়ে ফেলে বলেঃ মহারানির আজ দেখি পড়ার বাঈ উঠেছে খুব, না? খানকি মাগী জামা খুল; বলে শালু রিনিকে ন্যাংটো করে দেয় হঠাত করেই, ওর চুল ধরে বিছানায় এনে বলে নে, আমার বরের বাঁড়াটা চুষ দেকি আমি ওকে পুটকি চাঁটা করাই একটু।
রিনি আপত্তি না করে আমার পাশে এসে আমার বাঁড়া মুখে নেয় আর শালু আবারও আমায় পোঁদ খুলে চাট তে বলে… এই নাও, পোঁদ খেকো জামাই আমার, বউএর আঁশটে পোঁদ টা খাও আরও।রিনি অবাক হয়ে আমার কাণ্ড দেখে আর বাঁড়া চোষে।
এরপর শালু বলেঃ দেখি এবার আমার বরের পোঁদটা কেমন,রিনিকে সরিয়ে আমার পাছার নিচে বালিশ দিয়ে ও আমার হাঁটু মুরে ধরে বিচির তলে জিভ বুলাতে বুলাতে পোঁদের ফুটোয় চাট তে নেয়। আমিঃ ও রানী, কি কর কি কর?শালু আমায় রিমজব দিচ্চিল…রিম জবে আসলে বাঁড়ার নিচের পেশিতে সুরসুরি লেগে বাঁড়া দিগুন শক্ত করে তলে; সেই মজা পাচ্ছিলেম শালু আমায় পোঁদ চাটা করতেই।
রিনিকে বসে থাকতে দেখে শালু খেকিয়ে ওঠেঃ ও কাম-বেয়ে মাগী, আমার বরকে একটু দুধ খাওয়া না, তোর কি দুধের দাম বেড়ে গেচে নাকি… সে কি গালাগাল ড়ে বাবা, গাল শুনে আমার বাঁড়ায় ঠ্যাঁটা দিয়ে ওঠে।
আমিই রিনিকে ধরে ওর দুধ দুয়োতে লাগি আর শালু আমায় পুটকি চাঁটা করে রাক্ষসের মত বাঁড়াটা চেটে গিলে ফেলতে চায়। অনেক বড় বাঁড়া খেয়ে অভ্যস্থ আমার স্ত্রী, আমারটা সে একেবারে গলা অবধি নিয়ে খেয়ে চলে।
এদিকে রিনি বেশ পালা করে ডান বাম দুধ চুশিয়ে নেয়, মাথায় হাত বুলয়, আর চুমু খায় আমার মুখে; তাই দেখে আবার খিস্তি পাড়ে শালুঃ ওহ, কি গভীর প্রেম রে, অন্যের স্বামীকে খুব জালে ফেলচিস একেবারে!!
শালু এবার নিজেই আমার উপরে উঠে বাঁড়ায় তেল দিয়ে ওর পুটকিতে আমার বাঁড়া ভক করে ঢুকিয়ে দিয়ে বলে, এবার বউএর পুটকি টা মারো, দেখ রাস্তা পাও কিনা….. বিছানা দুলিয়ে আমার বউ আমায় একের পর এক ঠাপে চুদতে থাকে, রিনি করুন চখে আমাদের মিলন দেখে…. বুঝি আমি ওর হিংসে হয়, নিজের তো পোঁদ গুদ খালি তাই।
আমি রিনিকে ধরে ওর পোঁদে আংলি করে সুখ দেবার চেষ্টা করতেই শালু আমার হাত রিনির থেকে সরিয়ে ওর দুধ ধরিয়ে বলেঃ কেন গো, আমার দুধ বুঝি ভাল লাগেনা তোমার? নাও তো এগুলো ময়দা ডলা কর একটু, হ্যাঁ হ্যাঁ, এভাবেই তো সুখ হয় খুব।দুধে কচল পড়তেই শালু আরও জোরে জোরে ঠাপাতে শুরু করে, শেষে ওর গুদ দিয়ে জল পরে যেতেই পোঁদ থেকে বাঁড়া বের করে নেয়…
রিনি একটু আশা পায়; নরে বসে এই ভেবে বুজি এবার ওকেও একটু চুদা হবে; কিন্তু, আশায় গুড়ে বালি ওর। শালু এক্কেরে ঝেমড়ে উঠে রিনির কাপড় গুলো ওর দিকে ছুড়ে দিয়ে বলে, নে এবার বেরো ঘর থেকে যাহ্*, আমার খাবারের দিকে নজর দিয়ে বসে আছিশ, যাহ্*, আমার আজ একাতেই খেতে হবে, যা যা বেরো ঘর থেকে..
রিনি একটু রাগ করে বেরিয়ে যায় ঘর থেকে, আর শালু গজ গজ করে দরজা দিয়ে বলেঃ দুবার পোঁদে লাগাতে দিয়েচে কি ভেবেচে বর কে লিখে দিয়েচি ওর নামে; আমায় বলেঃ এসো দেখি আমার গুদে তোমার ওইটা দাও, আজ তুমিই আমার বাঈ তুলেছ, তুমিই মেটাবে আগুন, এসো এদিকে।
আমি আর না দেখে শালুর গুদের বাল সরিয়ে ওতে বাঁড়া ভরে দিতেই ও আমায় জাপটে ধরে চুমু দিয়ে আমার পাছা হাতে চেপে চেপে ঠাপ পাড়িয়ে নেয় আর আমায় খুব আদর করে দুধ বগল খওয়াতে থাকে… হ্যাঁ হ্যাঁ, হচ্চে তো, ইসশ রস কাটছে গো খুব, সুন্দর দিচ্ছ তো আজ,ম্ম ম্মম আমার সাধের স্বামি ইসস; তোমার ভালবাসায় আমি খুব খুশী গো। বাস ভালবাস; এহহ ভাল করছ আজ, দাও আরও…
ওভাবে আরও মিনিট সাতেক পর শালুর জল খসবার সময় হয়ে আসে; আমি অবাক হয়ে আমার বউ কে দেখি জাকে আমি ক্যামেরাতে বন্দি করেছিলেম তার পরকিয়া নাঙ্গের সাথে….. ভাল ওকে আমি বাসিই….
নাও আমার হবে, বলে সে আমায় হাতে পা দিয়ে জড়িয়ে গরালি দিয়ে ওর গুদে আমার কোমর সহ ঠেশে ধরে তল ঠাপ দিতে থাকে… এতে আমারও হয়ে আসে আর আমি ওর খোঁচা খোঁচা চুলে ভরা বগলে মুখ ঘোষতে ঘোষতে নিজের রস খালাস করে দেই।
৩ মিনিট পর্যন্ত ওভাবে থেকে, শালু আমায় বলে, ও গো কাল কিন্তু আমাদের দাওয়াত নারায়ণ স্যারের বাসায়; আমি রিনিকে নিয়ে ওখানে চলে যাব, তুমি কলেজ থেকে সোজা চলে আসবে। না গেলে উনি খুব মন খারাপ করবে..
সামান্য বগল খেতে চেয়েছিলেম সেই সন্ধ্যায়, তারই ফলে আজ নিজেই রাম চোদন খেয়ে গেলাম বউএর কাছে; এত্ত ভাল লাগছিল, সে সুখ দিতে পারে বটে। আমি বল্লেম, তা যাব না কেন, তুমি চলে যেও আমি সময় মত চলে আসব খন।
ঘুমতে যাবার আগে, রিনিকে দেখতে মন চাইলে ওর ঘরে গেলেম, ও পড়ছিল সত্যিই, কিন্তু আমায় দেখে মুখ ফিরিয়ে নিল; বললঃ যাও তো, তোমার বউএর পুটকি চাটো গিয়ে, আমায় তোমার দরকার আছে নাকি, খালি ঢং!! এই বলে ও আমার মুখের উপর দরজা দিয়ে দিল। আমিও মন খারাপ নিয়ে ঘরে এসে শালুকে জড়িয়ে শুয়ে পড়লেম।
পরের দিন যেমন কথা ছিল হোল, আমি কলেজে ক্লাস নেয়ার ফাঁকে খুব করে রিনির কথা ভাবছিলেম, বেচারি, ওই ব্যাটা হারুর সাথে ধরা পড়ে ও একেবারে চোরের মত অবস্থায় পরেচে; এদিকে শালু ভাল করেই জানে, রিনি ওর আর নারায়ণ মাষ্টারের অপকর্ম দেকেছে, আর তাইই সে রিনিকে সব সময় অমন ভয়ের মধ্যে রাখে।
আর আমিই এখন রিনির চোদাই, শালু আমাকে রিনির সাথে দিয়েচে যেন, ওর নিজের কাহিনী বেরিয়ে গেলে ও কিছুটা পাল্টা যুক্তি দিতে পারে।শালু মনে করত যে, রিনি ওই ছোটলোক বিহারি হারুর বাঁড়া চুষে বিরাট অধর্ম করেছে, এদিকে, হয়ত তার বিশ্বাস ছিল যে ক্লাসের বন্ধু আর মাষ্টারের সাথে পোঁদে চোদা অতোটা পাপের কাজ নয়।
আসলে, সবার কাছেই নিজ নিজ অপকর্মের একটা অজুহাত বানন থাকে। আর আমার বউ ও তাই, বিয়ের পরেও ওই সব যৌন সম্পর্ক নির্বিঘ্নে চালিয়ে যাবার একটা খোঁড়া যুক্তি পেয়ে গিয়েছিল….
রিনি যদি পাপি হয়, তো আমার বউ শালু হবে মহা পাপি;আমি তাকে ভালবাসি ঠিকই, কিন্তু এতে তার পাপ মচন হবে কি করে। ও দিন দিন তার যৌন ব্যাভিচার চালিয়ে যাচ্ছিল। কখনও বনে বাদাড়ে আবার কখনও আমারই বিছানায় এবং তার মধ্যে কোন অনুতাপ দেখা যাচ্ছিল না।
ওই ব্যাভিচারের চলমান ধারাতেই আজ শালু তার নাগর নারায়ণ মাষ্টারের বাসাতে দাওয়াতে গেচে, হয়ত ওখানেও সে মাষ্টারকে দিয়ে চুদিয়ে নেবে খুব আয়েশ করে।
আমার চিন্তা হচ্চিল, কিন্তু আমি তো মাষ্টারের বাসায় ভিডিও করতে পারব না… ওদিকে আমার ক্যামেরা ঠিক করতে দেয়া আছে; যেটা ওই মাষ্টারের বাসারই কাছে পড়ে…. এক সাথে দুকাজ করতে পারব, দাওয়াতে যাওয়া আর ক্যামেরা নেয়া।তাই আমি, ধীরে ধীরে কলেজের ক্লাস শেষ করে রাজলক্ষ্মী মার্কেটের দিকে রাওয়ানা হলাম।
যাবার পথে গারি জ্যামে পড়লে, আমার স্মরণ হয় তাই হারুর মোবাইল নাম্বারে কল দেই, প্রথম বার উঠায় না ২য় বারে কলটা ধরে; তরুন বয়সের কণ্ঠঃ সেলাম, কে বলচেন বলে ওঠে।
আমিঃ ও কি ভাই হারু? হ্যাঁ বলতেই আমি বলি যে আজ রাজলক্ষ্মী মার্কেটে ওর তেল দিতে আসার কথা, ও আসবে কিনা; আর আমিও তেল নিতেম কিছুটা।
ও বললে, আধ ঘণ্টার মধ্যে ও মার্কেটে আসবে, আমি চাইলে অখান থেকে তেল নিতে পারি।আমি ক্যামেরা বউঝে নিয়ে ওই দোকান টাতে আসি যেথায় হারুর নাম্বার পেয়েচি, ১০ মিনিটেই হারু চলে আসে, দেখি একটু কুজো হয়ে হাঁটা, হ্যাংলা আর শ্যামলা দেখতে; চেহারাতে একটা লাবণ্য আছে বটে; সদ্য কৈশোর পার হয়েছে…. এই হোল সেই হারু; শ্যালিকা রিনির চোদাই আর আমার স্ত্রী শালু ও নায়ারনের পোঁদ মারানের সাক্ষী ।
আমাকে নেমন্তন্নে যেতে হবে তাই সেদিন ওর সাথে পরিচয় হয়ে নিলেম আর হাফ লিটার করে নারকেল আর সরষে তেল নিয়ে নিলেম।ওর মধ্যে কোন অভদ্রতা দেখলাম না; বিহারিসুলভ একটু হড়বড়ে বটে; ও যেহেতু সাক্ষী, সেটা আমার কাজে আসতে পারে।
যা হোক, আমি নারায়ণ মাষ্টারের বাসায় পছে গেলাম, তিনি নিজেই দরজা খুলে আমায় ভেতরে নিলেন; দেখি শালু রিনি আর সবাই খুব গল্প করছে। রিনি বার বার আমার চখ এড়িয়ে গেল, আমি বুঝলাম ওর অভিমান কমেনি গত রাতের। আর জানি, কিছু একটা তো হয়েছেই শালু আর মাষ্টারের মধ্যে, কিন্তু শিওর ছিলাম না…. পরে রিনিকে কথা বলাতে হবে।
সবার থেক একটু আড়াল হতেই রিনিকে ধরে আদরে একটা চুমু দিয়ে বলিঃ ও রে বাবা এখনও রাগ কমেনি দেখি, এতো ঝাঁঝ হলে তো মুশকিল!!
রিনিঃ ও রে আমার ঢ্যামনা চোদাই,কত আদর দেখনা; বউএর সামনে তো কেঁচো হয়ে থাক খালি।

More বাংলা চটি গল্প

Leave a Comment