বউ এর বদলে মেয়ে – Bangla Choti Kahini

Bangla Choti Kahini

নিজের বৌকে চুদে চুদে আর সুখ পাচ্ছে না রতন। তেইস বছরের সংসার। তেইস বছর একজন কে চুদতে চুদতে আর চার্ম থাকে? জবার শরীরটাও গেছে ভেঙ্গে। বিয়ের সময় ফিগার ছিলো ৩৮-২৩-৩৬। গায়ের রং দুধে আলতায়। তুলোর মতো নরম শরীর। হাত রাখলেই ইঞ্চি দুয়েক ডুবে যেতো মাংসে। আর বুক ছিলো মাখনের তালের মতো – সতের বছরে টিপতে টিপতে সেই দুধ এখন রতনের কাছে পানসে লাগছে। জবার ফিগার কোমড় এখন ৪২ আর বুক – বুক আর বুকে নেই – কোমড়ের নিচে ঘোরা ফেরা করে। তীর্থের কাকের মতো রতন তাই প্রতিদিন সকালে বারান্দায় বসে তাকিয়ে থাকে রাস্তার দিকে।
কলেজের টসটসে মেয়ে গুলো আসা যাওয়া করে রাস্তা দিয়ে। হাটার ছন্দে ছন্দে তাদের বুক দোলে, পাছা দোলে। তাই দেখে জাইঙ্গার নিচের ধোনটাকে নিজের হাত দিয়ে ম্যাসেজ করে সুখ পায় রতন। আট ইঞ্চি ধোনটায় শান্তি নেই গত বছর পাঁচ ধরে। জবার পাশে দাড়ালে তাকে মনে হয় জবার ছোট ভাই। বিয়াল্লিশ বছর বয়স হলেও চুল এখনো একটিও পাকেনি রতনের । পেটা শরীর – ছাতি আর বাইসেপের মাসল দেখলে যে কোন যুবক লজ্জা পাবে। শরীর ঠিক রাখতে রতন রীতিমতো ব্যায়াম করে, অথচ জবার এ সবের বালাই নেই। সারাদিন শুধু সোসাইটির পার্টি, হেন মিটিং, তেন জনসেবা এসব নিয়ে আছে। সব কিছু থাকা সত্তেও রতনের কোন শান্তি নেই।
জবার অত্যাচারে অফিসে কোন যুবতী সুন্দরী পি.এস রাখার উপায় নেই। ব্যাবসার কাজে সময় নেই বলে বাইরেও যাওয়া হয় না। হাত মেরে আর কদিন সুখ পাবে ? এই কথা ভাবতে ভাবতে রতন দোতলার বারান্দার আলসেতে ভর দিয়ে এক্সারসাইজ করতে করতে তাকিয়ে ছিলো বাইরে রাস্তার দিকে। কিন্তু কানে লাফ ঝাপের শব্দ যেতেই রতন ঘাড় ঘুড়িয়ে পাশে তাকিয়ে দেখে থমকে গেলো। তার মেয়ে সোমা বারান্দায় দাড়িয়ে স্কিপিং করছে।
অস্টাদশী সোমার দিকে তাকানোর সাথে সাথেই রতনের চোখ আটকে গেল সোমার বুকে। বাপরে বাপ কি বুক মেয়ের – স্কিপিং এর সাথে ভয়ংকর ভাবে নাচছে বুক দুটো। বোঝাই যাচ্ছে ভিতরে ব্রা পড়েনি সোমা। দুই চুচীতে তাই দুই ধরনের ছন্দ। ঘামে ভিজে গেছে বলে পাতলা টিশার্টের আবরন ভেদ করে বাইরে চলে আসতে চাইছে ওর বুক দুটো। বড় বড় টাঙ্গাইলের বেলের মতো বুক। ঠিক মাঝখানে পাকিস্তানী আঙ্গুরের মতো বোঁটা দুটো কাপড়ের ওপর দিয়েই বেশ দেখা যাচ্ছে। সোমার চেহারাও দেখার মতো। আয়েশা টাকিয়ার কাছাকাছি । কমলার কোয়ার মতো দুটো ঠোট দেখলে যে কোন লোকই কিস করতে চাইবে। গোলাপী রং এর টিশার্টের সাথে ম্যাচ করে গোলাপী রং এর সুতীর হাফপ্যান্ট পড়েছে সোমা। ঘামে ভিজে গেছে হাফপ্যান্ট। শরীরে এটে বসেছে – পাছা দুটোর সাইজ এত দুর থেকেই বোঝা যাচ্ছে।
হাফপ্যান্ট এর নীচে ঘামে ভেজা কলাগাছের মতো উরু ঘামে ভিজে চক চক করছে। স্কিপিং এর সাথে সাথে সোমার পুরো শরীরের নাচ দেখে রতনের ধোনটা খাড়া হতে শরু করলো। মেয়ের শরীর তো দেখি পুরো কামের বালাখানা! এই অবস্থায় ওকে দেখলে যে কোন পুরুষই চুদে দেবে। সোমার চিকন কোমড়ের নিচে দুটি পাছা দেখেই মনে হতে লাগলো এখুনি গিয়ে ধোন ঘষে দি। পাছা নরম পেশী গুলোও স্কিপিং এর তালে দুলছে। ইস্সসসস চুদতে গেলে না জানি কিভাবে দুলবে। পরক্ষনেই মনে হলো – কি যাতা ভাবছে সে – শত হলেও সোমা নিজের মেয়ে।
পরক্ষনেই আবার তার মনের ভিতরের লুচ্চা লম্পটটা মাথা চাড়া দিয়ে উঠলো। নিজের চোখের সামনে এরকম যুবতী একটা মেয়ে থাকতে কিনা রতন হাত মেরে নিজের বীর্যস্খলন করছে বাথরুমে গিয়ে। সোমার নরম শরীরটার স্বাদ নেবার জন্য হাত নিশপিশ করতে লাগলো রতনের। গোগ্রাসে গিলতে থাকলো সোমার শরীরের ছন্দ। সোমা অনেকক্ষন ধরে তার বাপির কোন সাড়াশব্দ না পেয়ে স্কিপিং থামিয়ে তাকালো । সোমার চোখে চোখ পড়তেই – সোমা সাথে সাথেই বলে উঠলো –
– উহু – চোখ সড়িয়ে লাভ নেই বাপি – তুমি ধরা পরে গেছো –
চমকে উঠলো রতন – সর্বনাশ। শেষ পর্যন্ত মেয়ের কাছে বেইজ্জতি – সোমার দিকে তাকিয়ে হাসি দিয়ে ম্যানেজ করার চেষ্টা করলো রতন –
– কি ধরেছিস বলতো ?
– তুমি আমার ফিগার দেখছিলে তাই না ?
– হুম – দেখার জিনিস তো দেখতে হবেই।
– কিসের দেখার জিনিস। সবাই বলছে আমি নাকি মোটা হয়ে গেছি – তাইতো মোটা কমানোর জন্যই তো স্কিপিং করছি
– মোটা হয়ে গেছিস মানে ? কে বললো – ?
বলে রতন দাড়িয়ে সোমার দিকে এগিয়ে যায় । সোমার টিশার্টটা ঘামে ভিজে সোমার শরীরে এটে বসেছে বলে বুক দুটো প্রায় পুরোই বোঝা যাচ্ছে। ভিজে টি শার্টের নিচে ভিজে নোনতা বুক দুটোর কথা ভেবেই রতনের হৃদস্পন্দন বেড়ে গেলে। লোভ সামলাতে না পেরে – এগিয়ে গিয়ে সোমার কোমরের দু পাশে দু হাত দিয়ে তাকে কাছে টানলো – সোমা এগিয়ে এলো রতনের দিকে। রতনের বুকে খাড়া নিপল দুটো ছোয়া লাগতেই রোমাঞ্চিত হয়ে উঠলো সোমা। আস্তে আস্তে দাড়িয়ে যেতে শুরু করলো তার বুকের নিপল দুটো। আস্তে করে সোমাকে আরো কাছে টেনে নিতেই সোমার বুক চাপ খেল রতনের বুকে।
শিউরে উঠলে রতন। দু হাত দিয়ে আদরের ছলে সোমাকে বুকে জড়িয়ে ধরলো রতন। রতনের বুকে পিষ্ট হতে লাগলো সোমার বুক দুটো। নিজের কোমড় চেপে ধরলো যুবতী মেয়ের তলপেটে। মনে হচ্ছে যেন নরম মাখানো আটার দলার ওপর পড়লো গিয়ে ধোনটা। ভাগ্যিস শর্ট প্যান্টের নিচে জাইঙ্গা পড়ে আছে। নয়তো রতনের শক্ত হয়ে যাওয়া ধোনটা সোজ গিয়ে লাগতো সোমার তলপেটে। গরম শরীর চেপে ধরতেই রতন রোমাঞ্চিত হতে শুরু করলো। সোমার কপাল থেকে তার চুল গুলো সড়িয়ে দিলো রতন। সোমার ঘামে ভেজা মুখটা তুলে ধরে সোমাকে আদর করার ছলে সোমার ঠোটে চুমু খেল রতন। চুমু খাবার সময় হঠাৎ করেই নিজের জিহবা ঢুকিয়ে দিলো মেয়ের দুই ঠোটের ভেতর। লাল লার ঠোট দুটো জোড়ে জোড়ে চুষে দিলো। উফ কি মিষ্টি !
সোমা বাবার এই আদরে চমকে গেলেও কিছু বললো না। বাবার আদর তার কাছে আজকাল ভালই লাগে।
রাতের বেলা বাপ মেয়েতে ড্রইংরুমে বসে একসাথে ছবি দেখার সময় সোমা প্রায়ই বাপের কোলে বসে পরে। পড়নে থাকে হয়তো পাতলা নাইটি। ভিতরে প্যান্টি ছাড়া আর কিছুই থাকে না। নিজের মায়ের চোখ এড়িয়ে মাঝে মাঝে নিজের বুক চেপে ধরে বাপের বাহুতে, বুকে। বান্ধবীদের কাছে শুনেছে সে চোদাচুদির কথা। ওদের অনেকে ওদের বয়ফ্রেন্ড দিয়ে চোদায়। তাদের গল্প শুনতে শুনতে চোদন সুখের আবেশে তার গুদও ভিজে উঠে। বিশেষ করে মাসিকের পরের কয়েকটা দিন শরীরের জ্বালায় সোমা প্রায় তার গুদে আঙ্গলি করে। বুক টিপতে টিপতে নিজের আরেক হাতের আঙ্গুল দু তিনটা ঢুকিয়ে দেয় ভোদার ভিতর।
বাবার মতো পুরুষের আদরের কথা ভাবতে ভাবতে তার গুদের জল খসে যায়। আজ তার এত দিনের প্ল্যান সার্থক হবার সম্ভাবনা আছে বুঝতে পেরে সে আর বাধা দেয় না। দু হাত বাবার কাধের উপর দিয়ে নিজের শরীরটা তার গায়ের ওপর ছেড়ে দেয় সোমা। রতনের হাত আস্তে আস্তে কোমড় থেকে পিছনে সোমার পাছা ওপর গিয়ে পাছার নরম মাংস ম্যাসেজ করতে থাকে। নরম মাংস ম্যাসেজ করতে করতে আলতো করে টিপে ধরে রতন। রতন যা ভেবেছিলো তার চেয়ে অনেক নরম সোমার শরীর। শরীরের ভাজে ভাজে সেক্স যেন কিলবিল করছে। সোমার দুই পাছার মাঝে নিজের আঙ্গুল ঘষতে ঘষতে রতন সোমার মনোযোগ অন্য দিকে সড়ানোর জন্য বললো –
– কে বললো তুই মোটা হয়ে গেছিস ?
– কারা আবার – আমার বান্ধবীরা – ওদের ফিগার কতো সুন্দর আর আমার নাকি সব কিছুই মোটা মোটা – বড় বড় –
– ওদের না আছে দুধ – না আছে পাছা – ওরা ফিগারের মর্ম কি বুঝবে-
– ছিঃ তুমি বড্ড নোংরা ভাষায় কথা বলো বাপী –
– নোংরামীর কি দেখলি – ওদের যা ফিগার গায়ের কাপড় খুললে বোঝাই যাবে না ছেলে না মেয়ে –
– আরে না না তুমি নিজেই দেখ না –
বলতেই সোমা দুই হাত দুটো উপরে উঠিয়ে টান টান হয়ে দাড়ালো।
– দেখো আমার পেটে এখনি কতো ফ্যাট জমে গেছে।
সোমার টিশার্ট উপরে উঠে গিয়ে নাভী সহ পেটের অনেক খানি রতনের সামনে নগ্ন হয়ে পড়লো। সুযোগ পেয়ে রতন সোমার পেটের ওপর হাত বুলাতে লাগলো। বোলাতে বোলাতে মেয়ের সামনে হাটু গেড়ে বসে পড়লো রতন। চোখের সামনে সুগভীর নাভীটা দেখে রতনের জিভে জল চলে এলো – গুদটা না জানি কতো সুন্দর। ভাবতে ভাবতে রতন সোমার পেটের দু পাশে ধরে দেখার মতো করে সোমাকে টেনে আনলো সামনে। সোমার তালের মতো বুক দুটো এগিয়ে এলো আরো সামনে। ব্রা হীন বুক দুটো অবাক হয়ে দেখতে থাকলো রতন। পরখ করে দেখার লোভ সামলাতে না পেরে চট করে বাম হাতের তালু ডান দিকের বুকটাকে চেপে ধরলো রতন। ইসসসসসস কি নরম !!!!!!
– আহ – বাপী !
– উহু নো টক – লেট মি সী –
বলে বুকটাকে ধরে রেখেই আরেক হাতে পেটের মেদ পরীক্ষা করার মতো করতে লাগলো রতন। সোমার বুকটা দলিত হতে থাকলো রতনের বাম হাতে তালুর নিচে। সোমার শরীরে কাটা দিয়ে উঠতে লাগলো। বাপী আজ বড় বেশী মুডে আছে মনে হচ্ছে। ভাবতেই রতন বুকটা কে ছেড়ে দিলো। সোমা দীর্ঘশ্বাস ফেললো। আহা বাপী ছেড়ে দিলো কেন ? ভালই তো লাগছিলো। রতন আবার দাড়িয়ে গিয়ে তার দইু হাত সোমার দুই বাহুর পাশ দিয়ে গড়িয়ে নীচে নামিয়ে আনতে থাকলো। সোমার বগলের টিশার্ট ভিজে একশেষ। নিজের হাতেই সেই আদ্রতার ছোয়া পেল রতন। বুকের পাশ দিয়ে আলতো করে ছুয়ে দিলো হাত দিয়ে সোমার বুক দুটো। সোমার কোন অবজেকশন নেই দেখে বুক দুটো দুই পাশ থেকে ধরে ওজন করার মতো করে উপর নীচ করতে লাগলো রতন।
ভীষন নরম বুক দুটো। দুই হাতে যেনো দুটো তুলোর দলা। দুই হাতে চাপ দিয়ে মাই দুটো এক সাথে করে চাপ দিয়ে উপরে তুলে টি শার্টের গলার নিচের দুধের ভাজটা আরো প্রকট করে জিজ্ঞাসা করলো রতন –
– সোমা – ব্রা পরিস নি কেন ?
– নতুন কেনা হয় নি বাপি – আগের গুলো ও ছোট হয়ে গেছে
– কিন্তু ব্রা না পড়ে যদি স্কিপিং করিস তাহলে তো এ দুটো আরে ঝুলে যাবে । এখনই তো মনে হচ্ছে আটত্রিশের মত,
– কারেক্ট – কি করে বুঝলে –
– আমার হাতের মাপ একদম পাকা।
বলে দু হাত সামনে এনে টি শার্টের ওপর দিয়েই বুক দুটোর ওপর আলতো করে কাপের মতো করে টিপে দিলো রতন। আদুল করে ম্যাসেজ করতেই সোমা শিৎকার করে উঠলো –
– পা – পা – !
– ব্রা ছাড়া এক্সেসাইজ করবি না – পড়ে দেখবি তোর বুক মায়ের মতো ঝুলছে পেটের কাছে- হা. হা.হা.
বলে হাসতে হাসতে হাত দুটো দিয়ে সোমার বড় বড় মাখনের তালের মতো বুক দুটোকে হলকা ম্যাসেজ করতে থাকলো রতন। দুধ দুটো টিপে টিপে ছেড়ে দিতে লাগলো। বেশ শক্ত দুধ দুটো। বোঝাই যাচ্ছে অন্য কোন পুরুষের হাত পড়েনি বুকে। টিশার্টের ওপর দিয়ে দুই হাতের বুড়ো আঙ্গুল আর তর্জনী দিয়ে দাড়িয়ে থাকা বোঁটা দুটো চেপে ধরে রতন আবার কিস করলো সোমার ঠোঁটে। –
– উম — ম —- ম —- ম —- ম
রতন দুই হাত দিয়ে সোমাকে আকড়ে ধরলো নিজের শরীরের সাথে। পিষে ফেলতে চাইলো। কি মোলায়েম শরীর নিজের মেয়ের। ঠোট চুষে ছেড়ে দিয়ে সোমার চিবুকে চুমু খেলোর রতন। আস্তে আস্তে মুখ নামিয়ে আনলো সোমার গলায়। ফর্সা গলায় চুমু খেয়ে জিভ দিয়ে চাটতে থাকলো রতন। সোমার চোখে মুখে তখন গরম আগুনের হলকা। রতন গলা থেকে মুখ নামিয়ে আনলো সোমার দুই বুকের মাঝখানের উপত্যকায়। মাঝখানে কিস করে দুই দিকে দুই হাত দিয়ে সোমার বুক চেপে ধরলো নিজের মুখের ওপর। সোমা দু হাত দিয়ে তার বাপীর মাথাটা চেপে ধরলো তার বুকে। আস্তে আস্তে টি শার্টের ওপর দিয়ে প্রকট হয়ে উঠা স্তনবৃন্তের একটার ওপর নিজের ঠোঁট বসিয়ে দিলো রতন। চোখ বন্ধ করে ফেলল সোমা। ঠোঁট দিয়ে মাইয়ের বোঁটা টায় ম্যাসেজ করতে করতে দাঁত দিয়ে হালকা করে কামড়ে দিলে রতন।
– আ —-ই —— মা —–
রতন বাম মাই থেকে মুখ সড়িয়ে আনলো ডান মাইয়ে। আস্তে আস্তে ডান বুকের বোটা দুই ঠোটের মধ্যে নিয়ে চুষতে লাগলো। দু হাত সোমার পা বেয়ে বেয়ে আস্তে আস্তে উঠে যেতে লাগলো সোমার দুই পায়ের মাঝে। দুই পায়ের মাঝে নিজের দুহাত যেতেই টের পেলো মেয়ের গুদ দিয়ে যেন আগুন বের হচ্ছে। দুই হাতের বুড়ো আঙ্গুল ভোদার ওপর রেখে আস্তে করে ডলতে লাগলো রতন। মুখ দিয়ে দুই বুক ডলতে ডলতে দুই হাত দিয়ে দুই বুকের ওপর থেকে টিশার্ট সড়িয়ে জিভ দিয়ে মাইয়ের বোঁটা রতন চাটতে থাকলো । গোলাপী রং এর নিপল দুটো দাড়িয়ে গেলো চট করে। বোটা দুটো বড় হয়ে আঙ্গুর মতো হয়ে গেলো সাথে সাথে । প্রান ভরে বোটা দুটো চুষতে থাকলো রতন। কি টাইট মাই বাবা, নিজের মনে ভাবলো রতন। দেবভোগ্য শরীর নিজের মেয়ের। বুক চুষতে চুষতে লাল করে ফেললো রতন। তবু তার খেয়াল মিটতে চাইছে না। চুষতেই থাকলো সোমার বুক।
আস্তে আস্তে রতন নিজের ঠোট নামিয়ে আনলো সোমার পেটের ওপর। জিভটা বাড়িয়ে দিয়ে ছুয়ে দিলো সোমার নাভী। জিভ দিয়ে আস্তে আস্তে নাভী চাটতেই সোমার গা শিউরে উঠতে থাকলো। নাভী থেকে তলপেটের ওপর মুখ নামিয়ে আনতেই সোমার শরীর কাপতে শুরু করলো। গুদের ওপর দিয়ে আলতো করে হাত ডলে নিয়ে আস্তে আস্তে রতনের হাত উঠে গেলো সোমার টি শার্টের নীচে। ঘামে ভেজা টি শাট সড়িয়ে একটা হাত দিয়ে চেপে ধরলো টিশার্টের নিচে সোমার নগ্ন বুক।
– পা – পা- — কি করছো ?
রতন আরেক হাত কোমড় থেকে সড়িয়ে নিলো সোমার পাছায়। পাছার নরম মাংস টিপে দিয়ে সোমার দুই পায়ের উরু সন্ধি নিজের দিকে টেনে নিতেই গুদের সোদা সোদা গন্ধটা তার নাকে ধাক্কা খেল। নিজের নাকটা চেপে ধরলো রতন সোমার গুদের ঠিক উপরে। শিউরে উঠলো সোমা। দু হাত দিয়ে তার বাবার মাথা চেপে ধরলো নিজের গুদে। সাথে সাথেই জল খসে গেল । সোমা কাঁপতে থাকলে সুখের আতিশায্যে । ভিজে উঠতে থাকলো হাফপ্যান্ট। চমৎকার গন্ধে রতনের মন মাতোয়ারা। সোমা লজ্জা পেয়ে বললো –
– আহ বাপি –
– আহা বাপের কাছে লজ্জা কি ? তোরা এ যুগের মেয়ে হয়ে এখনো কেন যে এত লজ্জা পাস বুঝি না। আজকাল মেয়েরা বড় হয়ে বাপের বান্ধবী হয় জানিস।
– তাই বুঝি। (সোমা ভাবতে থাকে) তাই তো বলি রত্নাটা সারাদিন ওর বাপির সাথে ঘোরে কেন ? জান বাপি রত্নাটা না সারাদিন ওর বাপির গা ঘেষে থাকে।
– তাই নাকি – তোর চেয়ে বুদ্ধিমতী বলেই অমন করে।
– কিন্তু অমন করে রত্নার কি লাভ ?
– তুই কি এখনো কিছুই বুঝিস না সোমা ?
– কি বুঝবো ?
রতন সোমাকে খেলাচ্ছলে কোলে নিয়ে পাশের সোফায় বসে পড়ে। সোমা শরীর গুটিয়ে আসে রতনের কোলে। রতন সোমার শরীরটা নিয়ে খেলতে খেলতে বলে
– নিজের শরীর দিয়ে কিছু বুঝিস না – গায়ে যৌবন লাগলে মেয়েরা যাকে পায় তার সাথেই ঘষাঘষি করে। বয় ফ্রেন্ড না পেলে বাপই সই –
– মানে ?
– আহা – রত্না রাতে কোথায় শোয় বলতো ?
– আগে তো নিজের ঘরেই শুতো – এখন নাকি বাবাকে ছাড়া ওর ঘুমই আসে না।
– তার মানে রত্না ওর মায়ের যায়গা পূরণ করছে। ওর বাপকে দিয়ে চোদাচ্ছে –
– যাহ
বলে সোমা বাপের হাত ধাক্কা দিয়ে সড়িয়ে দাড়িয়ে যায় – খেলাচ্ছলে রতন সোমার পাছায় চড় মারে – খিলখিল করে হেসে উঠে সোমা – তার শরীর দুলতে থাকে – হা করে দেখতে থাকে রতন – তার আর সহ্য হয় না। উঠে দাড়িয়ে রতন সোমার হাত ধরে টানে
– চল তোর ঘরে চল
– ঘরে কেন ?
– আমি আমার নতুন ডিজিটাল ক্যামেরাটা নিয়ে আসি – তোর ফটো সেশন করবো –
– সত্যি –
– সত্যি নাতো কি ? তাড়াতাড়ি কর – তোর মা আসার আগেই সেশন শেষ।
– উফ বাপি ইউ আর গ্রেট –
সোমা লাফাতে লাফাতে দৌড়ে যেতে থাকে তার রুমের দিকে । রতন চিৎকার করে বলে
– সোমা – আমি না আসা পর্যন্ত ড্রেস চেঞ্জ করবি না কিন্তু –
– ওকে বাপি
বলে নিজের রুমের দরজা বন্ধ করে ঢুকে যায় ভিতরে।
নিজের বেডরুমের থেকে নতুন ক্যানন মার্ক থ্রি ক্যামেরা নিয়ে বের হবার সময় রতন দু তিনবার তার ধোনটাকে ঘসে নিলো – মনে মনে ভাবলো – তিষ্ট হ বাবা – দেখাই যাক না কি হয়। তার পর গায়ে একটা অডিকোলন মেখে নিয়ে ক্যামেরা নিয়ে রতন সোজা সোমার ঘরের দরজার হ্যান্ডেলে চাপ দিয়ে ঢুকে গেল ভিতরে।
ভিতরে ঢুকতেই দেখতে পেলে সোমার নগ্ন পিঠ – ফর্সা পিঠ – মাঝে ছোট একটা তিল। কাধটা তুলনামুলক ভাবে চওড়া। সেখান থেকে কেমড়ের দিকে নেমে গেছে শরু হয়ে। নিচে পাছা দুটো উচু হয়ে আছে পর্বতের মতো। গোলাপী হাফপ্যান্ট এর ভিতর দিয়ে পাছার ভাজটা স্পষ্ট বোঝা যাচ্ছে। ভিতরের কালো প্যান্টির ইলাস্টিক বের হয়ে আছে প্যান্টের ওপর দিয়ে। সোমা বুকের ওপর টিশার্ট আলতো করে ধরে নিজেকে আয়নায় ঘুড়িয়ে ফিরিয়ে দেখছিলো – আয়নায় রতন কে ঢুকতে দেখে সোমা লাফ দিয়ে দৌড়ে গিয়ে নিজেকে জানালার পর্দা দিয়ে আড়াল করে নিলো – চিৎকার করে উঠলো আতঙ্ক মেশানো লজ্জায় –
– বাপি –
– আস্তে, চিৎকার করছিস কেন ?
– ঢোকার সময় নক তো করবে ?
– আমার কাছে লজ্জা ? আর ওদিকে যে রাস্তার সব লোক তোকে ল্যাংটো দেখে ফেলছে –
বলতেই সোজা জানালার দিক থেকে কারেন্ট খাবার মতো করে সড়ে এসে দাড়ালো রুমের ভিতরে – আতঙ্কে বুকের ওপর ধরে থাকা টি শার্ট এর বাম দিক সড়ে গিয়ে বাম দিকের বুকটা বোটার শুরু পর্যন্ত দেখা যাচ্ছে – রতন সব কিছু দেখেও না দেখার ভান করে ক্যামেরা অন করতে করতে বললো –
– চল শুরু করা যাক
– কি বলছো বাপি – এ অবস্থায় ছবি তুলবো ? কেউ যদি দেখে ?
– আহা ছবি না তুললে বুঝবি কি করে কোথায় কম আছে – কোথায় বেশী ? তাছাড়া আমার ক্যামেরার ছবি -আমি আর তুই ছাড়া আর কে দেখবে শুনি ? তোর গায়ে কাপড় থাকলেই কি আর না থাকলেই কি ?
– তবু (সোমার গলায় ইতস্তত ভাব )
– আহা লজ্জা হচ্ছে বুঝি – আচ্ছা ধরে নে আমি তোর বাপি নই – তোর বয় ফ্রেন্ড – তাহলেই দেখবি সব ইজি হয়ে যাবে
– ( লজ্জা পেয়ে ) কলেজের মেয়েরা তো তোমাকে প্রথম দিন দেখে তাই ভেবেছিলো –
– তাই নাকি –
ক্যামেরা ঠিক করে এবার সোমার দিকে তাকালো রতন – সোমা দাড়িয়ে আছে রুমের মাঝে। রুমের উজ্জল আলোতে তাকে লাগছে হলিউডের দামী কোন মডেলের মতো – টিশার্ট ধরে আছে সোমার বুকের ওপর। কোমড়েরর অনেক উপরে – বুকের ঠিক নিচ পর্যন্ত ঝুলছে টি শার্টটা। সোমার বুক দুটোকে আরো বড় আর খাড়া মনে হচ্ছে। ক্যামেরা হাতে নিয়েই সোমার দিকে গিয়ে গেলো রতন। সোমার কাধে হাত রাখলো। তারপর কিছু ঝুঝে উঠার আগেই সোমার ঠোটে চট করে একটা কিস খেয়ে নিলো।
– তোকে যা সেক্সি লাগছে না – মনে হচ্ছে চিবিয়ে খেয়ে ফেলি –
– তুমি বাড়িয়ে বলছো –
– বিশ্বাস কর – এক রত্তিও বাড়িয়ে বলিনি। দাড়া ছবি তোলার পর তোকে দেখাচ্ছি । আমি যে ভাবে যেভাবে বলি সেভাবে পোজ দিয়ে দাঁড়া – এমন ভাবে দাড়াবি যাতে ফিগারের ভাজ গুলো সব কিছু পরিষ্কার ক্যামেরায় ধরা পড়ে – নে শুরু কর –
– ওকে বাপি –
বলতেই রতন সোমার কাধের ওপর দিয়ে হাত নামিয়ে আনলো সোমার বুকের ওপর ধরে রাখ টি শার্টটার ওপর –
– টিশার্ট এভাবে ধরে রাখলে ফিগার দেখাবো কি করে? এভাবে আলতো করে ধর – ভাবটা মনে হবে যেন টিশার্ট পড়ে যাচ্ছে – কিন্তু তুই ধরে ফেলেছিস – ঠিক আছে –
– ওকে –
বলে একটু হাতটা আলতো করে ধরলো সোমা। রতন সাথে সাথেই ছবি তোলা শুরু করলো।
– এবার দু হাত জড়ো করে বুকের নিচে দিয়ে বুক টাকে আরেকটু উচু করে ধর –
বলতেই সোমা দু হাত ভাজ করে বুকের নিজে দিয়ে ক্যামেরার দিকে তাকালো। সোমার বুকের খাজ দেখে সোনা টন টন করতে থাকলো রতনের। সামলে নিয়ে বললো –
– আমার দিকে পিঠ দিয়ে জানালার দিকে তাকা – তারপর ক্যামেরার দিকে টার্ন করবি – ডান দিক দিয়ে-
বলতেই সোমা পিঠ দিয়ে টার্ন করে তাকালো – সাথে সাথে রতনের মাথাটা ঘুরে উঠলো। ডান দিকের বুকটা যেখানে পিঠের সাথে মিশেছে সেই জায়গাটা দেখা যাচ্ছে – বোঝাই যাচ্ছে সুর্য্যরে আলো কখনো এখানে পড়েনি।
– এবার হাত দিয়ে বিছানায় ভর দে – পাছাটা আমার ক্যামেরার দিকে রাখ – দু পা ফাক করে ত্রিভুজের মতো কর –
সোমা বিছানায় হাত দিয়ে ভর দিতেই – ভড়াট পাছাটা উচু হয়ে উঠেলো রতনের সামনে – রতনের হাত নিশপিছ করতে থাকলো –
– উফহো এভাবে না বোকা মেয়ে –
বলে এগিয়ে গিয়ে সোমার পাছাটা নিজের হাতে ধরে চেপে ধরলো তার সোনার ওপর। দু হাতে পাছা ডলতে থাকলো – দুতিনবার চাপ দিয়ে তারপর আবার ক্যামেরার দিকে ঘুড়িয়ে দিলো। ডান হাতের চেটো ঢুকিয়ে দিলো দু পায়ের ফাকে – উরু গুলোর ওপর চাপ দিয়ে দু পা সড়িয়ে দেবার ছলে বুড়ে আঙ্গুলটাকে ঘষে দিলো গুদের ওপর – দিয়েই বুঝতে পারলো গুদ ভিজে গেছে। তারপর আবার ছবি তুলতে শুরু করলো। ক্যামেরায় দেখা যাচ্ছে সোমার দুই পায়ের ফাক দিয়ে দুটো তালের মতো বুক ঝুলছে। ছোট টি শার্ট দিয়ে সোমা বুক ঢাকতে পারছে না। কিন্তু চেষ্টা করেই যাচ্ছে –
– ডান হাতটা সড়িযে ফেল – বুকের কিছুটা যাতে দেখা যায় –
সোমা হাত সড়াতে গিয়ে ডান বুকটা লাফ দিয়ে টিশার্টের ভিতর থেকে বের হয়ে এলো। বুকের সত্যিকার সাইজ দেখতে পেয়ে রতনের চোখ বড় বড় হয়ে গেলো। নিজের হাতে কখন ঐ নগ্ন বুকটাকে চটকাবে চিন্তা করতে করতেই আবার লুক থ্রো করলো ক্যামেরার ভিতর দিয়ে –
বুকের কিছুটা দেখা যেতেই সোমা আবার হাত দিয়ে ধরে ফেললো –
– বাপি – নো – বেশী হয়ে যাচ্ছে কিন্তু –
– আহা – বললাম না – আমি তোর বাপি না – তোর বয়ফ্রেন্ড –
– তবুও বাপি – আমার লজ্জা করছে –
– কথা কম – এবার সামনের দিকে ঝুকে আয় –
বলতেই সোমা সামনের দিকে ঝুকে এলো – টিশার্টের পিছনে তার বুক দুটো দুলছে – একটা ধরতে গেলে এরেকটা বের হয়ে যেতে চাচ্ছে – সেই অবস্থায় রতন ছবি তুলতে থাকলো ।
– এবার নিজের হাত দিয়ে নিজের বুক দুটো টিপে ধর – উচু করে –
– পাপ কি বলছো ?
– হ্যা এমন ভাবে ধরবি – যাতে তোর বুকের সাইজ ভাল করে বোঝা যায় ।
– না বাপি আমি পারবো না
– না পারলে তো হবে না মা –
বলে কাছে গিয়ে সোমার দুই হাত তার দুই বুকের নিচে নিয়ে টিপিয়ে ধরে দিলে রতন –
– এই তো হয়েছে – দেখেছিস কি সিম্পল –
বলে রতন আবার ছবি তোলায় ব্যাস্ত হয়ে উঠলো। নিজের সোনাকে কন্ট্রোল করাই টাফ হচ্ছে রতনের। একের পর এক ফ্লাশ হচ্ছে শাটার হচ্ছে। সোমার নিজেরও কেমন যেন লাগছে – সারা দেহে কিসের যেন আবেশ।
খোলা শরীরে ফানের বাতাস লাগলেই শরীরে কাটা দিয়ে উঠছে – বেশ বুঝতে পারছে সে, তার বুকের বোঁটা দুটো দাড়িয়ে গেছে। শক্ত হয়ে গেছে তার যোনীর মধ্যে থাকা তার ক্লিটোরিস । অজানা সুখে সোমার শরীর কুকড়ে যেতে লাগলো। সোমা উঠে দাড়িয়ে বাবার দিকে পিঠ দিয়ে টিশার্ট পড়ে ফেলতে গেলো – রতন চিৎকার করে উঠলো –
– উকি ? কি করছিস ?
– আমার লজ্জা করছে –
– আমার কাছে তোর কিসের লজ্জা – আমি যেন তোকে ন্যাংটো দেখিনি –
– তবু ও বাপি – তখন ছিলাম আমি ছোট আর এখন অনেক বড় ।
– বড় হয়েছিস বলে কি তোকে দেখার রাইট আমার নেই –
বলে রতন কাপড় ধরে ফেলে । টিশার্ট পড়তে দেয় না সোমাকে – ধস্তাধস্তি কর সোমা শার্ট কেড়ে নিতে চায়
– আহ বাপি কি শুরু করেছো –
– না তোকে আমি টি শার্ট পড়তে দেবো না –
বলে টানাটানির সময সোমা হ্যাচকা টান দেয় – টিশার্ট চলে যায় রতনের হাতে – সাথে সাথে টার্ন করে উল্টো দিকে ঘুরে যায় সোমা –
– বাপি বলছি আমার লজ্জা করছে –
– আয় তোর লজ্জা ভেঙ্গে দিচ্ছি –
বলে রতন সোজা এগিয়ে গেল সোমার দিকে । সোমা কিছু বুঝে উঠার আগেই রতন তার দু হাত বাড়িয়ে দিলো সোমার পিঠে। ঠান্ডা শরীরের স্পর্শে রতন শিউরে উঠে। নিজের ঠোট দিয়ে সোমার ঘাড়ের কাছে কিস করতে করতে নিজের হাত বাড়িয়ে দিতে থাকে সোমার বুকের দিকে। শিউরে উ্ঠে সোমাও । রতন এর ঠান্ডা হাত সোমার পিঠ বেয়ে এগিয়ে যায় সোমার দুই হাতের নিচ দিয়ে তার দুই বুকের দিকে। বুকে – চাপ দিতেই সোমা দু চোখ বন্ধ করে শিৎকার করে উঠলো-
– আ — ইইই—— ইই— ই-ই-ই-ই-ই- ইসসসসসস ——- উফফফফফফফ
শিৎকার শুনেই রতন বুঝে গেলো – সোমা তো বাধা দেয় নি – শিৎকার করেছে – মনে হতেই সে দুই হাত দিয়ে সোমার বুক দুটো আস্তে আস্তে ডলতে শুরু করলো – তার ধোন চেপে বসলো সোমার নরম পাছায়। রতন এর মনে হলো তার হাত এক তাল মাখনের দলার মধ্যে ডুবে যাচ্ছে – সোমা বাধা দিচ্ছে না দেখে রতনের হাত তার বুকের ওপর ঘুরতেই লাগলো – হাত দিয়ে ডন বুকটা দে ডলতে লাগলো রতন – দু হাত দিয়ে সোমার মুখ টাকে নিয়ে এলো তার মুখের কাছে। তারপর সোমার দুই ঠোটে মিশিয়ে দিলো নিজের ঠোট – টেনে নিয়ে নিজের মুখে চুষতে লাগলো – রসালো কমলার কোয়ার মতো ঠোট দুটো কে। কেপে কেপে উঠতে লাগলো সোমা। সোমাকে রতন ঘুড়িয়ে নিলো তার দিকে – তার ধোন চেপে বসেছে সোমার গুদের ওপর। সোমার শরীর তেতে উঠছে । সোমার বুক দু হাত দিয়ে পিসতে পিসতে রতন কিস করতে থাকলো সোমার সাড়া দেহে –
– আহ বাপি – এ তুমি কি করছো ?
– লজ্জা ভেঙ্গে দিচ্ছি –
বলে রতন দ্রুত ক্যামেরাটা ভিডিও মুডে সেট করে স্ট্যান্ডের ওপর রেখে আবার এলো সোমার দিকে। সোমা ততক্ষনে টি শার্ট টা আবার পড়ে ফেলতে যাচ্ছিলো। কিন্তু রতন এগিয়ে এসে হাত থেকে হ্যাচকা টানে টিশার্টটা সড়িয়ে নিলো – সাথে সাতে তার চোখের সামনে ভেসে উঠলো তালের মতো তার নিজের মেয়ের বুক দুটো – গোলাপী দুটো চাদের মতো বুক। বুকের মাঝখানে গোলাপী রং এর এরোলার মাঝে দুটি বড় বড় এক ইঞ্চি সাইজের বোঁটা – উত্তেজিত হয়ে সোজা হয়ে দাড়িয়ে আছে – নিশ্বাসের সাথে উঠা নামা করছে। সোমা নিজের চোখ কে বিশ্বাস করতে পারছে না। তার বাপি এ কি করছে ? নিজের বুক দু হাত দিয়ে ঢেকে নিয়ে সে বাপিকে জিজ্ঞাসা করলো –
– বাপি ? আমি মাম্মি এলে সব বলে দেবো –
– আহা কাম অন সোমা – আমি না তোকে বললাম ভেবে নে – আমি তোর বয়ফ্রেন্ড আর তুই আমার গার্লফ্রেন্ড –
– আমার ফ্রেন্ড তো অনেকেই কিন্তু কেউ তো আমাকে এভাবে আদর করে নি – (অবিশ্বাসের সুরে রতন বলে – ) সেকি ? আর কারো সামনে তুই কখনো ল্যাংটো হোসনি –
– না – তো ল্যাংটো হবো কেন ?
– কেউ কি তোর বুকে আর কখনো হাত দেয় নি –
– না – কাউকে দিতে দেই নি – তুমিই প্রথম –
– তাই নাকি –
বলে রতন এগিয়ে যায় মেয়ের দিকে – দু হাত দিয়ে মেয়ের দুই হাত সড়িয়ে দিয়ে তার বুক দু হাত দিয়ে টিপতে থাকে – শিউরে উঠতে থাকে সোমা – মাই দুটো টিপতে থাকে আলতো করে রতন। কতদিন পর কুমারী মেয়ের গুদের পর্দা ফাটাবে। সেই কল্পনাতেই টন টন করে রতনের ধোন।
– তার মানে এভাবে আর কেউ কখনো তোর বুকে হাত দেয় নি – বুক টেপেনি –
– না
বলতেই রতন নিজের মুখ নামিয়ে নিয়ে আসে মেয়ের বুকে – আলতো করে একটা বোঁটা মুখে নিয়ে চুষতে শূরু করে। আরেক হাতে চলতে থাকে বুকের টিপুনি –
– এভাবে তোর মাইয়ের বোঁটা চুষে দেয় নি –
– ন — ন — আ — বাপি — আ — হ
সোমা আর দাড়িয়ে থাকতে পারে না, পিছনের বিছানায় শুয়ে পড়ে। আদর করে সোমাকে দু হাত দিয়ে রতন শুইয়ে দেয় – এক হাত তার সোমার আরেক বুকে দুই আঙ্গুলে রতন সোমার বুকের বোটায় চুড়বুড়ি দিচ্ছে। সোমার কন্ঠে শিৎকার –
– পা —- পা —— উ — ফ –আ —— আহ —- ও — ও —– মা —-মা — কি করছো বাপি –
রতন একটা বুক ছেড়ে দিযে আরেকটা বুকের বোঁটা চুষতে শুরু করে – মুভ দিয়ে বোঁটা চেপে ধরে বুকের ভিতরে – তুলোর মধ্যে যেন মুখ ডুবে গেলো । দাত দিয়ে একটা বোঁটাকে কামড়ে দেয় আলতো করে –
– আ—–হ —- আস্তে – — পা ——–পা
আরেক হাতে সোমার বুক টিপছে রতন – পালাক্রমে দুই বুকের চোষন টেপন চলতে থাকলো । ভিডিও হতে থাকলো। সোমার শরীর কেপে কেপে উঠতে লাগলো। সোমার মাঝে বাধা দেবার সমস্ত শক্তি শেষ হয়ে গেছে । কিন্তু রতনের বুক চোষার খায়েশ আর মিটছে না। পালা ক্রমে দুই দুধের দুই বোঁটা চুষেই যাচ্ছে রতন। চোষন আর টেপনে বুক দুটো লাল হয়ে গেছে। রতন বুক টিপতে টিপতে তার মুখ নামিয়ে নিয়ে আসে সোমার নাভীতে। জিভ দিয়ে চাটতে থাকে তার নাভী।
– পা —পা —– এ তুমি আমায় কেমন আদর করছো —- পা —-পা ——মা —– গো —
সোমার চোখ মুখ দিয়ে ততক্ষনে আগুনের হল্কা বের হচ্ছে। চোখের সামনে যেন আগুনের নদী – আগুন ফেটে বের হচ্ছে তার শরীর দিয়ে। ভাবতেই সোমা বুঝতে পারলো তার দুই পায়ের ফাকে যোনীর ভিতর থেকে বের হয়ে আসছে গরম উত্তপ্ত কামরস – স্রোতের মতো সেই রস বের হয়ে আসছে – ভিজে যাচ্ছে তার প্যান্টি – তার হাফপ্যান্ট। রতন এর হাত তখন সোমার হাফপ্যান্টের হুকে – সে হাফপ্যান্ট খুলে দুই পা দিয়ে নামিয়ে দুরে সড়িয়ে দিলো দ্রুত । নিচে কালো রং এর বিকিনি প্যান্টি। ছোট ছোট হালকা কালো রং এর বালে ঢাকা সোমার গুদটার একমাত্র আবরণ। হাত দিয়ে প্যান্টির ওপর দিয়ে সোমার গুদটাকে ম্যাসেজ করতে করতে সোমার ঠোট চুষতে থাকলো রতন। সোমার শরীর মোচড়াচ্ছে সাপের মতো। বাম হাতটা প্যান্টির ভিতরে ঢুকিয়ে দিলো রতন। থর থর করে কাপতে কাপতে সোমা আবার তক্ষুনি জল ছেড়ে দিলো গুদের। অর্গাজামের মজা আগে পেলেও আজকে হাড়ে হাড়ে বুঝছে সোমা যে অর্গাজম কাকে বলে। সোমার আয়েশ ভাঙ্গার আগেই দু হাত দিয়ে সোমার প্যান্টি খুলে ফেললো রতন।
ফুলকো লুচির মতো সোমার গুদ. ঘন বালের জঙ্গলের ভিতর থেকে উকি দিচ্ছে ভগাংকুর. দুই হাত দিয়ে গুদের ওপরের জঙ্গল সড়িয়ে দিলো রতন. সোমার দুই পা নিজের কাধের ওপর নিয়ে আস্তে আস্তে নাক দিয়ে ডান উরুর ওপর দিয়ে হালকা করে ঘষে গুদের দিকে এগিয়ে যেতে থাকলো তার জিভ. এক সময় গুদের ওপর গিয়ে নাকটা ঠেকতেই নিজের ঠোট দিয়ে ভগাংকুর টাকে চকলেটের মতো চুষে দিলো রতন. চুষতেই থাকলো. সোমার শরীরে তখন কামের বান ডেকেছে. দু হাত দিয়ে বাপীর মাথাটা চেপে ধরলো তার গুদের ওপর. নীচ থেকে কোমড় তুলে তুলে গুদটা চেপে ধরতে থাকলো বাপীর মুখে. সাথে সাথে দুই হাতের বুড়ো আঙ্গুল দিয়ে দুই মাইয়ের বোঁটা ধরে টিপতে থাকলো রতন. নিজের জিভ বারবার ঠেসে দিতে থাকলো সোমার কচি গুদে. গুদের ছিদ্রপথ দিয়ে তার সরু হয়ে যাওয়া জিভ যাতায়াত করতে থাকলো. বারবার জিভটা ইচ্ছে করেই মেয়ের ক্লিটোরীসের সাথে ঘষা খাওয়াতে লাগলো রতন. সোমার শরীর বারবার বিছানা থেকে ছিটকে উঠতে চাইছে. সোমার গোঙ্গানী তে আরো উৎসাহ পাচ্ছে রতন. একটা হাত দিয়ে ভগাঙ্কুরটা ধরে তা উচু করে চুষে দেবার সাথে সাথেই ধনুকের মতো শরীর বাকা করে সোমা আবার কামরস ছেড়ে দিলো.
– আহ পা ———পা —- উ ——-ম —-
সোমার দুনিয়া তার চোখের সামনে কাপছে. গল গল করে রস বের হয়ে গিয়ে রতনের জিভে আঘাত করছে. রতনের মুখ পুরো ভিজে গেলো তার কুমারী মেয়ের রাগরসে – চো চো করে চুষে খেতে লাগলো সেই রস রতন. সোমা শিকার শুরু করলো –
– আহ ——-আ আ – আ- – আ—- আহ —–
সোমা অবসন্ন হয়ে এলিয়ে পড়লো বিছানাতে –
রতন উঠে দাড়িয়ে খুলে ফেললো তার শর্টস – সোমার হাত ধরে সেই হাত নিয়ে লাগিয়ে দিলো তার জাইঙ্গার ইলস্টিকে-
– এটা খুলে দে মা –
– কেন ?
– আগে খোল তারপর বলছি –
সোমা কিছু না বুঝেই ঘোর লাগা দৃষ্টিতে খুলে দিলো রতনের জাইঙ্গা – সাথে সাথেই রতনের বড় উত্তেজিত লিঙ্গ গিয়ে আঘাত করলো সোমার মুখে – চমকে উঠলো সোমা
– আ —- ওরে বাবা – এ — এ— টা কি — বাপি
– কামদন্ড – এটা দিয়েই তো সত্যিকারের আদর — এমন আদর করবো যে তোর ফিগার এক মাসেই রম্ভার মতো সুন্দরী হয়ে যাবে –
– কি আদর করবে তুমি –
– জানিস না বুঝি – এটা ঢূকিয়ে দেবো তোর সুন্দর আচোঁদা গুদের ভিতরে –
– না না – বাপি এত বড় টা ঢুকলে আমি মরে যাবো –
– ধুর পাগলি – ধোন গুদে নিলে কেউ মরে নাকি –
বলে সো

Leave a Comment