বন্ধুকে বৌ ধার দিলাম [১] – Bangla Choti Collections

এই মুহূর্তে কবির একদম বিধ্বস্ত, মানসিক ও শারীরিক সব দিক দিয়েই কারন ওর সুন্দরী স্ত্রী মলির আকস্মিক সড়ক দুর্ঘটনায় মৃত্যু, ওর আদর্শ সুখী বিবাহিত জীবনকে একেবারে ছেঁড়াবেড়া করে দিয়ে গেছে। ওকে দেখে মনে হয় যেন ওর নিজের উপর দিয়ে ও একটা বিশাল ট্রেন চলে গেছে যার চাকায় একদম পিষ্ট হয়ে গেছে সে।
এখন রাতের পর রাত, দিনের পর দিন এই খালি বিশাল বাসায় একা একা পায়চারি আর টিভি ছেড়ে দিয়ে বসে বসে মদ পান করা ছাড়া এই মুহূর্তে ওর আর যেন কিছু করার নেই। পুরো ঘরে ওর নিজের নিঃশ্বাসের শব্দ ছাড়া আর কোন প্রানের স্পন্দন ও সে বোধ করতে পারে না। যদি ও একটি বড় মাল্টিন্যাশনাল কম্পানিতে একটি বড় পদেই ও চাকরি করে, তারপর ও মলির মৃত্যুর পর থেকে সে এই পর্যন্ত ১০/১২ দিন মাত্র অফিসে গেছে, তাও ৩/৪ ঘণ্টা অফিসে থেকেই চলে এসেছে।
ওর বস জানে যে ও কি রকম একটা আঘাত পেয়েছে মানসিক দিক থেকে, তাই ওকে এক সাথে দু-মাসের একটা ছুটি নিয়ে দেশের বাইরে চলে যেতে বলেছিলো, কিন্তু কবির জানে, দেশের বাইরের গিয়ে ও ওর মন কোনভাবেই ভালো হবে না, বরং দেশে থাকলে পরিচিত মানুষদের সাথে মাঝে মাঝে দেখা হলে হয়ত ওর মন ধীরে ধীরে ভালো হয়ে যাবে।
দিনের বেলাটা অন্তত সে মানুষের সঙ্গে কাটাতে চায়, নইলে এই খালি বাসায় দিন রাত এক করে কাটানো সত্যিই অসম্ভব হয়ে পড়বে ওর জন্যে। তাই সে নিজেই বসকে অনুরোধ করেছিলো যে এক নাগাড়ে ছুটি না নিয়ে, সে মাঝে মাঝে যেন অফিসে এসে সবার সাথে দেখা করে যেতে পারে, এমন অনুমতি যেন ওকে দেয়া হয়।
মলির সাথে ওর দীর্ঘ ৬ বছরের প্রেম শেষে কবির ওকে বিয়ে করেছে মাত্র তিন বছর হলো। এই তিনটি বছরের কত শত খুঁটিনাটি স্মৃতি এখন ওকে এই খালি বাসার ভিতর দাবড়ে বেড়ায়, মলি শুধু ওর স্ত্রীই ছিলো না, সে ছিলো কবিরের জীবনের ভালবাসা, ওর সুখের রাজপ্রাসাদ। কিন্তু সেই সুখ স্মৃতি এখন ওর মনকে মোটেই চাঙ্গা করে দিতে পারে না।
কারন মলির মৃত্যু এমন একভাবে হয়েছে, যেটা মনে করলেই কবিরের এতো বছরের সুখ এক নিমিশেই উধাও হয়ে যায়। মলির মৃত্যু হয়েছে যেই গাড়িতে সেটা ওর বসের গাড়ী, সেই গাড়িতে ওর বস ও ছিলো, উনি ও মারা গেছেন, কিন্তু ওই বস সহ মলি ঠিক ওর মৃত্যুর ২ মিনিট আগেও একটা বেশ নামি হোটেলের একটা রুমে প্রায় ৬ ঘণ্টা ধরে একা ছিলো। ওই হোটেলে ওদের ঢুকার সময়ের ভিডিও ফুটেজ, আবার হাত ধরাধরি করে বের হওয়ার ফুটেজ দেখে, পুলিশ এটা নিশ্চিত যে মলি ওই লোকের সাথে ওই হোটেলের এক বন্ধ রুমে ৬ ঘণ্টা একাই কাটিয়েছে, এর পরে বের হয়ে গাড়ীতে বসতেই এই দুর্ঘটনা।
মলি ওর সাথে প্রতারনা করতে পারে, এটা যেন কোনভাবেই কবির মেনে নিতে পারছে না। মলির মৃত্যু মেনে নেয়া অনেক সহজ ওর কাছে, মানুষ তো চিরদিন এই পৃথিবীতে থাকে না, তাই না? এখন ওকে অনেকেই বোকা, বুদ্ধিহীন লোক বলে মনে করে, কিন্তু কবির যে কি পরিমান বিশ্বাস করতো মলিকে, সেটা এখন ওর আশেপাশের লোককে বুঝানো খুব কঠিন ওর জন্যে।
কবির জানতো যে নতুন একটা প্রজেক্টের কাজের জন্যে মলিকে এখন প্রচুর শ্রম দিতে হচ্ছে, সপ্তাহে দু-একদিন মলি কিছুটা রাত করে ও ঘরে ফিরতো। কবির জানে যে মলি ওর কাজের ব্যাপারে খুব বেশি সিরিয়াস সব সময়। কিন্তু মলির ব্যবহার বা আচার আচরনে এমন কোন সন্দেহ ওর মনে কোনদিনই উদয় হয় নি যে ওর অন্য কারো সাথে কোন ধরনের সম্পর্ক তৈরি হতে পারে, কারন, মলি যতই ক্লান্ত থাকুক বা রাত করে ঘরে ফিরুক, কবিরের শারীরিক চাহিদা ওর ইচ্ছেমত মিটাতে সে কখনওই দ্বিধা করতো না। বেশ রাতে মলি ঘরে ফিরার পরে ও কবির আর মলি রাতে তিনবার টানা সেক্স করেছে, এমন ও উদাহরন ওদের অনেকই আছে। কবিরের সাথে সেক্সের খেলায় মলির যেন কোনদিনই আগ্রহের কোন কমতি ছিলো না, কবিরের কাছে সব সময় যেন একদম সেই পুরনো প্রাণবন্ত মলিই প্রতি রাতে দেখা দিত।
এখন এই প্রশ্নটাই কবিরের মাথার ভিতর সারাক্ষণ ঘুরে, দীর্ঘ ৯ বছর ধরে ওদের সম্পর্ক এতটুকু ও যেন ফিকে হয়নি মলির মৃত্যুর আগের দিনটি পর্যন্ত, দুজনেই দুজনের শরীরে এতো আনন্দ নিয়ে সেক্স করতো, যেন ওদের পরিচয় আজই হয়েছে এমন। সেই মলিকে কেন ওর বসের সাথে এই সম্পর্কে জড়াতে হলো? যদি সে কবিরের সাথে এইভাবে প্রতারনা করেই থাকে, তাহলে ওর কি আরও পুরুষের সাথে সম্পর্ক ছিলো? যদি থেকে থাকে, তাহলে তারা কারা? কিভাবে কবির এখন এসব প্রশ্নের উত্তর বের করবে?
এই চিন্তাগুলি যেন মলির মৃত্যুর শোককে ওর কাছে অনেক ছোট করে দিচ্ছিলো। মলিকে নিজের পূর্ণ বিশ্বাস আর মন প্রান দিয়ে ভালবেসেছিলো, সেই মলিকে কেন কবিরকে ছেড়ে অন্য এক জনের সাথে সম্পর্ক করতে হলো। কবিরকে যেন এই প্রশ্নের উত্তর জানতেই হবে। কিন্তু কেন? এখন জেনেই বা কি হবে? ওর প্রানের সাথী, ওর ভালবাসা, ওর আদরের পাখি তো আর ফিরে আসবে না…
যেখানে মলি মারা যাবার পর ওকে ঘিরে কাটিয়ে দেয়া সুখ স্মৃতি নিয়ে কবির ভাববে, যেখানে মলির স্নিগ্ধ সৌন্দর্য, ওর সুন্দর কোমল চেহারা, ওর শরীরের সুঘ্রান, ওর হাতের স্পর্শ নিয়ে ভাবার কথা, যেখানে ওর সাথে রাতের পর রাত, ঘণ্টার পর ঘণ্টা যৌন ভালবাসার খেলায় কাটিয়ে দেয়ার স্মৃতি নিয়ে ভাবার কথা ওর…
সেখানে মলিকে কেন ওর শত্রু বলে, বিশ্বাসঘাতিনী বলে এখন মনে হয়। মলির সাথে যৌন খেলার সময়গুলি যে কিভাবে কেটে যেতো কবিরের, কি রকম দুরন্তপনায় মলি নিজেকে কবিরের কাছে সমর্পণ করে দিতে, কি রকম পছন্দ করতো সে কবিরের সাথে সেক্স করা, সেই মলি কেন ওকে ছাড়া অন্যপুরুষের সাথে জীবনের শেষ কটি ঘণ্টা কাটিয়ে ওকে এক বিশাল প্রশ্নের সম্মুখে দাড় করিয়ে দিয়ে চলে গেলো।
মলির সাথের সুখ স্মৃতি নিয়েই যদি সে কাটিয়ে দিতে পারতো তাহলে কতই না ভালো হতো কবিরের জন্যে, এখন ও প্রতি রাতে নিজের বাড়াকে হাত দিয়ে খেঁচতে খেঁচতে ওর মলির সাথে কাটানো মুহূর্তগুলীর কথা মনে পড়ে, এর পরে যখন মাল ফেলার সময় হয় তখন মলির প্রতারনার কথা মনে পড়ে যায়, আর কবিরের বাড়া যেন শক্ত হয়ে বরফের মতন হয়ে যায়, যেটি দিয়ে মাল বের করা আর সম্ভব হয় না।
কবিরের বয়স মাত্র ৩৪, যৌবনের একদম তুঙ্গে এখন সে, প্রতি রাতে, দিনে ওর সেক্স প্রয়োজন। এই কটি বছরের নিয়মিত যৌন খেলার পরে, এখন আজ প্রায় চার সপ্তাহ ধরে সেই খেলা থেকে বঞ্চিত হয়ে কবিরের অবস্থা খুব সঙ্গিন। এখন মলির সেই সুন্দর যৌনাঙ্গ যেটার ভিতর বাড়া ঢুকিয়ে কবির ওর ভালবাসার সমুদ্রে ঝাঁপ দিতো, সেই জিনিষ তো নেই কবিরের কাছে।
সত্যি বলতে এখন ওর কাছে আর কোন মেয়েই নেই, যাকে আঁকড়ে ধরে কবির আবার নিজেকে সামলানোর চেষ্টা করবে। শক্ত খসখসে হাতের মুঠায় বাড়ায় মাখানো জেলি নিয়ে বাড়াকে পিছল করে, সে এখন বসে বসে সারাদিন হাত মেরে বাড়ায়, যদি কখনো ওর একটু মাল বের হয়, সেই আশায়। কারণ ওর শরীর যেই রকম যৌন সুখ পেয়ে অভ্যস্থ সেটা থেকে ওকে বঞ্চিত করতে কবিরের মন চাইতো না।
মনের রাগ থেকেই কবিরের খাওয়ার পরিমান একদমই কমে গিয়েছিলো, আগে মলি থাকতে সে নিজে প্রায়ই রান্না করতো, এখন মলিকে হারিয়ে ওর রান্না করতে ইচ্ছা করে না, খেতে ও ইচ্ছা করে না, বাইরে থেকে অর্ডার দিয়ে যে খাবার আনিয়ে খাবে, সেটা ও ইচ্ছা করে না। কাজের বুয়া ছিলো, তাকে ও সে আর আসতে মানা করে দিয়েছে।
ঘরবাড়ি সব অগোছালো, সারা ঘরে ময়লা, নিজের শরীরে ও। যেই কবির সব সময় ফিটফাট হয়ে ভালো কাপড় ও সুগন্ধি গায়ে জড়িয়ে থাকতো সেই কবির ও যেন মরে গেছে মলির সাথে সাথে। খাওয়া-দাওয়ার অনিয়মের কারনে ওর চোখ গর্তে ঢুকে গেছে, চুল উসকোখুসকো হয়ে গেছে, গালে কপালে যেন ভাঁজ পড়ে গেছে। দুঃখের বিষয় মলির দিকের কিছু বন্ধু ছাড়া, এই শহরে ওর পর্যাপ্ত বন্ধু ও নেই।
এই এতো বছরে ওদের আসলে তেমন কোন বন্ধুর প্রয়োজন ও পড়ে নি, এমনই ছিলো ওদের দুজনের মাঝের সম্পর্ক। মলি ও কবিরের সবচেয়ে কাছের বন্ধু ছিলো মলির প্রিয় বন্ধু সুহা আর ওর স্বামী লতিফ, যদি ও লতিফ কবিরের চেয়ে ও প্রায় ৭/৮ বছরের বড়, তারপর ও দুজনের মধ্যে এক দারুন বন্ধুত্ব হয়ে গিয়েছিলো, আর লতিফ নিজেও বেশ বন্ধু পরায়ণ ব্যাক্তি, স্ত্রীর বান্ধবী মলি ও তার স্বামী কবিরকে নিজেদের পরিবারের একজন করে নিতে বেশি দেরি হয় নি।
এছাড়া ও লতিফ আর কবির একই জিমের সদস্য, ফলে প্রতি সপ্তাহে একবার ওদের দেখা হয় ওই জিমে ব্যায়াম, সাতার এসব করতে গিয়ে। লতিফের সুন্দরী স্ত্রী সুহা ও মলির চেয়ে বয়সে ২ বছরের বড়, মানে কবিরের প্রায় সমান। বয়স সমান না হওয়ার পরে ও ওদের মধ্যে এমন কঠিন বন্ধুত্ব ছিলো যে কারো কোন ব্যাক্তিগত কথা অন্যের অজানা থাকতো না।
লতিফ আর সুহা দুজনেই জানে, মলি আর কবিরের যৌন জীবনের সব কথা। ওরা চার জনে এক সাথে রেস্টুরেন্টে ডিনার করতে যেতো প্রায়ই, মাঝে মাঝে চারজনে মিলে সিনেমা হলে গিয়ে মুভি দেখা ও ওদের মোটামুটি নিয়মিতই ছিলো। মলি মারা যাবার পড়ে লতিফ ওকে অনেকবারই ওদের বাসায় ডিনারের দাওয়াত দিয়েছে, কবির সৌজন্যতা দেখিয়ে কারো বাসায় যেতে অস্বীকার করেছে, লতিফ ওকে সুহা সহ তিন জনে মিলে বাইরে এক সাথে খেতে যেতে ও আমন্ত্রণ করেছে, কিন্তু সেটাতে ও কবির রাজী হয় নি। এদিকে দিনে দিনে ওর চেহারা, মুখ, শরীর যেন শুকিয়ে যাচ্ছে, লতিফ ওকে শেষ শনিবারে জিমে দেখে যেন অনেকটা আঁতকে উঠেছিলো ওর চেহারা আর স্বাস্থ্য দেখে।
মলি মারা যাবার পর থেকে লতিফ প্রায়ই সুহার সাথে এই ব্যাপারে আলাপ করে, যে কবির যেন দিন দিন কেমন হয়ে যাচ্ছে, ঠিক মত খায় না, সেভ করে না, চুল কাটে না, পোশাক যেন কেমন, মুখে চোখে এক দারুন বিষণ্ণতা ওকে ধীরে ধীরে গ্রাস করে নিচ্ছে। সুহা আর লতিফ প্রায়ই কবিরকে নিয়ে আলোচনা করছে কিভাবে ওকে সুস্থ করে স্বাভাবিক জীবনের ছন্দে ফিরিয়ে আনা যায়। এর পরদিন রাতের খাবার খাওয়ার আগে ও লতিফ আর সুহার মাঝে কবিরকে নিয়ে কথা উঠলো।”ওর একজন মেয়েমানুষ দরকার খুব, এই মুহূর্তে…তুমি তো জানো ও আর মলি দুজনেই যৌনতার দিক থেকে কি রকম একটিভ ছিলো সব সময়…”-লতিফ ওর বিয়ারের গ্লাসে চুমুক দিতে দিতে বললো।
“আমাদের চেয়ে ও বেশি, তাই না?”-সুহা হাত বাড়িয়ে লতিফের বাড়া কাপড়ের উপর দিয়ে মুঠো করে ধরে বললো।
“হ্যাঁ, জান…আমাদের চেয়ে ও অনেক বেশি…অবিশ্বাস্য হলে ও এটাই সত্যি…”-লতিফের মনে পড়ে যাচ্ছে সে নিজে ও কি রকম ভাগ্যবান। প্রায় ৫ বছর আগে ওর প্রথম স্ত্রীর সাথে ডিভোর্স হওয়ার প্রায় ৬ মাস পড়ে হঠাৎ করেই সুহার সাথে ওর পরিচয়, আর প্রথম পরিচয়েই লতিফ পুরো সুহার দিওয়ানা হয়ে গিয়েছিলো। সুহা হচ্ছে একটু শ্যামলা গায়ের রঙের অসম্ভব সুন্দর মুখ ও শারীরিক অবয়বের এক কামনা মাখা নারী। পরিচয়ের পর ওদের প্রেম হতে মাত্র এক সপ্তাহ সময় লেগেছে।
তখনই লতিফ প্রতিজ্ঞা করেছিলো যে একে যেভাবেই হোক বিয়ে করতে হবে। এক বছরের মাথায় লতিফ সুহাকে নিজের ঘরের বৌ করে তুলে ফেললো। এর পর থেকে লতিফের শরীরের সব চাহিদা সুহা অকাতরে মিটিয়ে যাচ্ছে। দম্পতি হিসাবে ওরা দুজন দুজনের জন্যে একদম ঠিক, লতিফ আর সুহা যৌনতাকে খুব ভালো করেই উপভোগ করে, প্রতি সপ্তাহে এখন ও ৫/৬ বার ওদের মিলিত হওয়া লাগেই। যদি ও কবির আর মলির সাথে তুলনা করলে সেটা কিছুই না।
প্রতি সপ্তাহে ওরা চার জন যখন একত্র হতো তখন মলি কোন রাখঢাক না করেই কবির ওকে প্রতি রাতে কয় বার, কোন কোন জায়গায় রেখে চুদেছে, কি কি আসনে চুদেছে, সেগুলি মুখ খুলে বলতে এতটুকু ও দ্বিধা করতো না, ওর মুখ একটু বেশিই খোলা ছিলো সব সময়। কিছু লোক আছে না যে অপরিচিত লোকের সামনে ও কোন রাখঢাক না করেই যে কোন কথা যে কোন মুহূর্তে মুখ দিয়ে বের করে দিতে পারে, মলি হচ্ছে সেই রকমেরই একটি মেয়ে। যদি ও সেদিক থেকে সুহা অনেক বেশি রক্ষণশীল মন মানসিকতার, কিন্তু মলির সাথে মিশে মিশে সুহার ভিতরের লজ্জা ও ধীরে ধীরে কেটে গিয়েছিলো। ওর চারজন এক সাথে বসে ওদের যৌন জীবনের অনেক কথা একদম খোলাখুলি আলোচনা করতো, আর সুহা আর লতিফ ও সেই সব আলোচনায় সক্রিয়ভাবে অংশগ্রহণ করতো। এছাড়া ও কবিরের সাথে প্রতি সপ্তাহে একবার আলাদা দেখা হওয়ার ফলে লতিফ আর সুহা ওদের দুজনের যৌন জীবনের নানা ঘটনা বেশ রশিয়ে রশিয়ে শুনতে পেতো। লতিফ যা জানতো, সেটা সে সুহা কে বলতো, আর সুহা মলির কাছ থেকে যা জানতো সেটা রাতে স্বামীকে শুনাতে দেরি করতো না।”ওকে একটা বান্ধবী জুটিয়ে দাও, নাহলে একটা কলগার্ল ভাড়া করে এনে দিতে পারো তুমি”-সুহা পরামর্শ দিলো।
“না, কবির, বেশ লাজুক প্রকৃতির, অপরিচিত মেয়েদের সাথে সে সহজে মিশতে পারে না, আর কলগার্লের কথা ওকে বলেছিলাম, সে রাজী নয়…কিন্তু ওর যে মানসিক অবস্থা এখন, তাতে একটা মেয়ের শরীরই ওকে যেন এই ধ্বংসের মুখ থেকে ফিরাতে পারে, ও যেন নিজেকে নিজে ধংস করার খেলায় মেতে গেছে…ওকে দেখে এমনই মনে হয় আমার…”-লতিফ বেশ উদ্বিগ্ন মুখে বললো। সুহা কোন কথা না বলে চুপ করে রইলো।
“আজ কি রান্না করেছো জান?”-লতিফ জানতে চাইলো।
“হাসের মাংসের রোস্ট আর নান রুটি…খাবার দিয়ে দিবো, টেবিলে?”
“আমরা খাওয়ার পর ও কিছু মাংস রয়ে যাবে, নাকি অল্প করে রান্না করেছো?”
“না, অল্প না, পুরো একটা হাস রান্না করেছি…আমরা কাল ও খেতে পারবো…কেন, তুকি কি কাউকে দাওয়াত দেয়ার চিন্তা করছো?”
“কাউকে না জান…”-লতিফ একটু চিন্তা করে বললো, “আমরা খাওয়ার পরে যেটুকু থাকে তুমি ওটা কবিরের বাসায় গিয়ে ওকে দিয়ে আসলে, আর আমি এই ফাঁকে সব কিছু গুছিয়ে রাখলাম। এর পরে তুমি ফিরলে আমরা ঘুমিয়ে পরবো”
“হঠাৎ করে কেন এই চিন্তা এলো তোমার?”-সুহা একটু ভ্রু কুচকে জানতে চাইলো।
“কবিরের সাথে তোমার অনেকদিন দেখা হয় নাই, তাই না?”
“হ্যাঁ, মলি মারা যাবার পর আর দেখা হয় নাই…”
“সে তো প্রায় এক মাস হতে চললো, আজ তুমি ওকে দেখলে একদম অবাক হয়ে যাবে, ওর ওজন কমে গেছে, চোখ, চুল, শরীর যেন একদম ভেঙ্গে পড়েছে…”
“কিন্তু তুমি নিজে ওর জন্যে খাবারা নিয়ে না গিয়ে আমাকে যেতে বলছো কেন?”
“কারন, আমি জানি ও ঠিক মত খাবার খাচ্ছে না…দু দিন আগে ওকে জিমে দেখে আমি নিজে ও খুব কষ্ট পেয়েছি…ওর একটু ভালো খাওয়া দরকার…”
“ঠিক আছে, তুমি নিয়ে যাও খাবারটা…””আমার সাথে তো ওর প্রতি সপ্তাহেই দেখা হয়, তোমার সাথে হয় না…আর আমি জানি তুমি মানুষকে কথা দিয়ে বুঝানোর ব্যাপারে বেশ দক্ষ। আর কবির ও তোমাকে বেশ পছন্দ করে, ওকে বিভিন্ন কথা বলে একটু বুঝাতে চেষ্টা করো, ওকে একটু হাসানোর চেষ্টা করো, ওকে কিছু আশাব্যঞ্জক কথা শুনিয়ে চাঙ্গা করতে চেষ্টা করো, আমি জানি তুমি এসব কাজ করতে পছন্দ করো…তাহলে ও হয়ত একটু নিজের দিকে ফিরার চেষ্টা করবে, ওর মনের কষ্ট কিছুটা লাঘব হবে…”
“ওয়েল… আমার মনে হয় তুমি ঠিকই বলছো…ওকে কিছুটা বিভিন্ন কথা বলে বুঝানো দরকার, যেন ও নিজের দিকে একটু খেয়াল করে, এভাবে চললে তো ও মানসিক রোগী হয়ে যাবে…”
“ওর সাথে খুব ভালো ব্যবহার করো সুহা… ওকে কিছুটা স্নেহ দেয়ার চেষ্টা করো”-লতিফ বেশ নিচু স্বরে সুহার দিকে না তাকিয়ে কথাটি বললো।
“এটা কি বললে? এর মানে কি?”-সুহা আবার ও স্বামীর দিকে ভ্রু কুঁচকে তাকালো।”এর মানে কিছু না, জান, কিছু না…আমি বোঝাতে চেয়েছি যে, যদি ও আমি সামনে নেই, কিন্তু তুমি ওর প্রতি একটু মমতা বা দরদ দেখাতে পিছিয়ে যেও না। ওকে একটু জড়িয়ে ধরো, ওর মাথায় একটু হাত বুলিয়ে দিও, আসার আগে ওর গালে একটা চুমু দিও, যেন ও বুঝতে পারে যে, আমরা ওকে খেয়াল করি, যেমন মলি বেঁচে থাকতে আমরা করতাম ঠিক তেমনই…”
সুহা তারপর ও কিছুটা সন্দেহের দৃষ্টিতেই লতিফের দিকে তাকিয়ে রইলো কিছুক্ষণ, সে এখন ও বুঝতে পারছে না যে লতিফ কেন ওকে এতো রাতে খাবার নিয়ে কবিরের বাসায় যেতে বলছে।
কবিরের বাসায় সুহার যাওয়া নিয়ে আর কোন কথা না বলেই ওরা নিরবে খাওয়া শেষ করলো। খাওয়ার পরে, যেটুকু খাবার ছিলো সেটুকু সব খালি একটা বাটিতে ঢেলে, ফয়েল দিয়ে মুড়িয়ে, দুটো নান রুটি ও সাথে মুড়িয়ে প্যাকেট করে নিয়ে নিলো সুহা। এর পরে লতিফকে ঠোঁটে চুমু দিয়ে বিদায় জানিয়ে সে গাড়ীর চাবি হাতে নিয়ে বেড়িয়ে গেলো।
কবিরের বাসা ওদের বাসা থেকে একদমই দূরে নয়, এই ১০ মিনিটের পথ। যেতে যেতে ও সুহার মনের ভিতর চলছিলো যে কেন লতিফ হঠাৎ করেই কবিরকে খাওয়ানোর জন্যে এমন উদগ্রীব হয়ে গেলো আর ওকেই কেন যেতে বললো। ওর স্বামী যে ওকে কবিরকে একটু জড়িয়ে ধরে, মাথায় হাত বুলিয়ে স্নেহ দেখাতে বললো, সেটার ভিতরের কথাটা কি সেটা ও বের করার চেষ্টা চলছিলো ওর মস্তিষ্কে। লতিফের কথাবার্তা ওর কাছে একটু কেমন যেন বিদঘুটে মনে হচ্ছিলো আজ।
সুহা ওর গাড়ী পার্ক করে রাখলো কবিরের বাসার সামনে। যেহেতু কবিরের বাসা দোতলায়, তাই সে লিফট ব্যবহার না করে সিঁড়ি বেয়ে উঠে দরজায় কলিংবেল দিলো। প্রায় ৩০ সেকেন্ড কোন সাড়া শব্দ না পেয়ে সুহা আবার ও বেল টিপলো, ভিতরে কিছু নড়াচড়ার শব্দ পেলো এবার সে, প্রায় ২০ সেকেন্ড পড়ে দরজা খুলে কিছুটা ফাঁক করে কবির ওর মাথা বের করে উঁকি দিলো।
লতিফ ঠিকই বলেছে ওকে, কবিরকে দেখে চেনাই যাচ্ছে না, সব সময় কবির ওর পোশাক পরিচ্ছদ একদম চকচক করেই রাখতো আর ওর চেহারার সেই উজ্জ্বলতা একদম উধাও হয়ে গেছে। মনে হয় অনেক দিন ধরেই কবির সেভ করে না, ওর চুল পুরো উসকোখুসকো হয়ে আছে, চোখ দুটি কেমন যেন লাল, গালের চামড়া যেন ঝুলে গেছে, ওর বয়স যেন এক লাফে প্রায় ১০ বছর বেড়ে গেছে, এমনই মনে হলো সুহার কাছে।”সুহা, কি হয়েছে, এতো রাতে তুমি এখানে কেন?”-কবির যেন ওকে দেখে এক বিস্ময়ের ধাক্কা খেলো।
“তুমি ভিতরে সমাদর করে ডেকে নিবে এই আশায় দাঁড়িয়ে আছি, কবির…”-সুহা একটা মজা করার গলায় বললো, “আমি তোমার জন্যে ডিনার নিয়ে এসেছি”
“কি?…কেন?…ডিনার কেন?…”-কবির যেন কি বলবে বুঝতে পারছে না, ও কথা বলতে একটু তোতলাচ্ছে।
“লতিফ বললো যে তুমি নাকি একদম ঠিক মত খাবার খাচ্ছো না…ও তোমাকে খুব কেয়ার করে জানো তো…তাই সে বললো যে আজ আমি যা রান্না করেছি, সেটা তোমার জন্যে নিয়ে আসতে…আমি ভিতরে আসতে পারি কবির?”
“ওহঃ সুহা, দেখো আমি কি রকম অভদ্র হয়ে গেছি…তোমাকে দরজায় দাড় করিয়ে এভাবে কথা বলছি!”-এই বলে কবির দরজা খুলে দিলো পুরোপুরি, কবির একটা থ্রি কোয়ার্টার ঢোলা ট্রাউজার, আর উপরে একটা হাঁফ হাতা পাতলা ব্যাগী গেঞ্জি পড়ে আছে। কোমরের কাছে ট্রাউজারটা বিশ্রী ভাবে উঁচু হয়ে ঢোল হয়ে আছে, কি জানি কি করছিলো কবির এতক্ষন, সুহা ওর চোখের দৃষ্টি ওদিক থেকে সরিয়ে ভিতরে ঢুকে সোজা লিভিংরুমে চলে গেলো। ওখানে টিভি চলছিলো, আর সোফার দিকে তাকিয়ে বুঝতে পারলো যে এখানেই এতক্ষন কবির বসেছিলো। সুহা ওই সোফাতেই এক কিনারে গিয়ে বসলো, হাতের প্যাকেটগুলি সামনে কফি টেবিলে সাজিয়ে রাখলো।”বসো, সুহা, তোমাকে একটা ঠাণ্ডা বিয়ার দিবো?”
রুমটাতে দুই পাশে দুটা টেবিল ল্যাম্প জ্বলার কারনে কিছুটা আলো আধারি একটা পরিবেশ তৈরি হয়েছিলো, সুহা ওর চোখকে সইয়ে নিতে একটু সময় লাগলো।
“না, কবির…আমি আর লতিফ মাত্রই ডিনার করে উঠলাম…এখন কিছু খাবো না…”
সুহা থেকে কিছুটা দূরত্ব বজায় রেখে কবির ওই সোফাতেই অন্য কিনারে এসে ওর একটা পা সোফার উপরে উঠিয়ে বসলো। কবিরের লোমশ খালি পায়ে সুহার দৃষ্টি পরলো। কবিরের দুই পায়ের ফাঁকে যে ওর বাড়া ফুলে উঁচু হয়ে ওর পড়নের কাপড়কে উঁচুতে ঠেলে ধরে রেখেছে সেটা দেখে সুহার যেন নিঃশ্বাস বন্ধ হয়ে গেলো।
সুহার মনে পড়ে গেলো যে ওর বান্ধবী মলি সব সময় ওর কাছে কবিরের বাড়া নিয়ে গল্প করতো, ও বলতো, “দারুন বড় আর মোটা একটা জিনিষ আছে কবিরের”-এভাবেই নিজের বান্ধবীকে ওর স্বামীর বাড়ার কথা শুনাতো মলি। সুহার এই মুহূর্তে মনে হলো যে মলি বোধহয় একদম মিথ্যা বলতো না। কবির কিভাবে মলিকে আদর করতো, ওর সাথে সেক্স করতো সেই গল্প ও অনেক সময়ই মলি ওর বান্ধবীকে শুনাতো, আজ হঠাৎই সেই সব কথা সুহার নতুন করে মনে পড়ে গেলো কবিরের দু পায়ের ফাঁকে ফুলে উঠা কাপড়ের দিকে তাকিয়ে।
কবির ওর ঠাঠানো বাড়াকে ঢাকার বা সুহার সামনে প্রকাশ না করার কোন চেষ্টাই করলো না দেখে সুহা কিছুটা আশ্চর্য হলো।”ওর বাড়ার এই ঠাঠানো শক্ত হওয়ার কারন নিশ্চয় আমি না…ও তো জানেই না যে আমি আসবো…ও কি ওর বেডরুমে কোন মেয়ের সাথে কিছু করছিলো, আমি এসে পড়ায় ও বাঁধা পেয়ে ওখান থেকে উঠে চলে এসেছে…”-এই সব ভাবনাগুলি সুহার মনে বয়ে যেতে লাগলো।
সুহা ওর হাতে আনা খাবারের বাটি কবিরের দিকে ঠেলে দিলো, কবির সেটার প্যাকেট খুলে খাবারের ঘ্রান পেয়ে বলে উঠলো, “ওয়াও, সুহা…ঘ্রানেই তো পেট ভরে গেছে আমার…দারুন সুন্দর ঘ্রান বের হচ্ছে তোমার হাতের রান্নার…অনেকদিন এতো ভালো কোন খাবার খাই নি আমি…”-এই বলে কবির উঠে গিয়ে রান্নাঘর থেকে প্লেট নিয়ে এসে সুহার পাশে বসে খেতে শুরু করলো।
“তাড়াতাড়ি খেয়ে নাও, কবির, ঠাণ্ডা হয়ে যাবে…আমি হঠাৎ করে চলে এসে তোমাকে বিরক্ত করলাম না তো?…আসলে আমি আসার আগে তোমাকে ফোন করা উচিত ছিলো…”-সুহা ব্যখ্যা দেয়ার চেষ্টা করলো।
“না, সুহা…তোমাকে দেখে আমার খুব ভালো লাগছে…লতিফের সাথে তো আমার দেখা হয় প্রায়ই, কিন্তু তোমাকে অনেকদিন দেখি নাই আমি, মনে হয় মলি মারা যাবার পর আর দেখি নি তোমাকে, তাই না?”
“না, দেখা হয় নাই…কিন্তু লতিফ তোমাকে আমাদের বাসায় আসতে দাওয়াত দিয়েছিলো গত হলিডেতে, কিন্তু তুমি আসলে না তো””হ্যাঁ, যাই নি…মলি মারা যাবার পর থেকে আমার কোথাও যেতে ইচ্ছা করে না, আমি কেন যেন সমাজ থেকে দূরে সড়ে গেছি…কোন মানুষের সাথেই কথা বলতে ভালো লাগে না আমার…মনে হয় সবাই কেমন যেন আমাকে করুণার দৃষ্টিতে দেখে, এই করুণার বিদ্রুপের দৃষ্টি আমার একদমই পছন্দ হয় না…”
“না, কবির, এটা তোমার ভুল ধারনা…কেউ তোমাকে করুণার আর বিদ্রুপের দৃষ্টিতে দেখে না, তোমাকে ভালবাসা আর বন্ধুত্তের দৃষ্টিতে দেখে…তুমি মনে মনে এইসব ভ্রান্ত ধারণা থেকে নিজেকে মুক্ত করো…কোথাও যাও না, কারো সাথে দেখা করো না…কিভাবে সময় কাটাও তুমি এভাবে একা একা?…”
“সেটাই তো? কিভাবে যে সময় কাটাই?…আমি বসে বসে টিভি দেখি, মদ খাই আর ফাঁকে ফাঁকে হাত দিয়ে বাড়া খেঁচে মাল ফালাই…”
কবিরের মুখ থেকেই হঠাৎ করেই এইধরনের খোলামেলা ব্যাক্তিগত কথা শুনে সুহা একদম স্ট্যাচুর মত স্থির হয়ে গেলো। “তুমি তো দেখে ফেলছো, তাই তোমার কাছে আর লুকালাম না…আজ রাতে আমি এখনও মাল ফেলতে পারি নাই…তুমি আসার আগে সেই চেষ্টাই করছিলাম।”-কবির খেতে খেতে নিজের দু পায়ের ফাঁকে উঁচু হয়ে দাঁড়িয়ে থাকা কাপড়ের দিকে নিজে ও একবার তাকিয়ে নিলো।সুহা যেন একটা ধাক্কা খেয়ে পিছিয়ে গেলো, কবির যে এভাবে ওর সাথে খোলামেলা কথা বলবে সেটা কোনদিন ওর কল্পনাতেই ছিলো না, যদি ও মলি বেঁচে থাকতে ওরা সবাই মিলে এক সাথে গোল হয়ে অনেক রকম যৌন কথা বলতো, কিন্তু এভাবে কবিরের সাথে একা পাশাপাশি বসে কবিরকে ওর নিজের যৌনতার অতৃপ্তির কথা বলতে শুনে সুহার চোখমুখ লাল হয়ে গেলো, কবির খেতে খেতে একবার সুহার দিকে তাকিয়ে বুঝতে পারলো ওর মুখ থেকে এসব কথা শুনে বেশ লজ্জা পেয়েছে সুহা।
“স্যরি সুহা… আমি ভেবেছি আমার প্যান্টের এই অবস্থা তোমার চোখ এড়িয়ে যায় নি, তাই কারণটা তোমাকে জানানোর প্রয়োজন মনে করেছিলাম আমি…এভাবেই আমি কাটাই সারা দিন, রাত…মলি আর আমার যৌন জীবন খুব দুর্দান্ত ছিলো, সেই অভ্যাস থেকে বের হতে আমার বেশ সময় লাগছে…আগে তো আমরা সপ্তাহে ১০/১২ বার ও সেক্স করতাম, এখন যদি ও আমি সেই সংখ্যা কমিয়ে এনেছি, তারপর ও প্রতি রাতে ঘুমাতে যাওয়ার আগে এই কাজটা না করলে ঘুম মোটেই আসতে চায় না।”
সুহা ঘাবড়ে গিয়ে একটু কাশি দিয়ে উঠলো, “কবির, আমাকে ব্যখ্যা দিতে হবে না তোমার…”-কবির এভাবে ওর কাছে সব কিছু কেন বলছে সে বুঝতে পারছে ন মোটেই। সুহার মনে হলো যে কবির বোধহয় বেশ মদ খেয়েছে, তাই ওর কথাবার্তার মধ্যে পরিমিতবোধ এতো কমে গেছে। লতিফ ও ওকে বলেছিলো যে কবির বেশ মদ খায় ইদানীং।”স্যরি সুহা…আমি বোধহয় একটু বেশি কথা বলছি…আমি তোমাকে লজ্জা দেয়ার জন্যে বা অপ্রস্তুত বা অস্বস্তিবোধ করানোর জন্যে এই কথাগুলি বলি নি। আমি শুধু তোমাকে বোঝাতে চাইছি কেন আমার ওই জায়গাটা এভাবে উঁচু হয়ে আছে…”
“তাহলে মলিকে তুমি ভুলতে পারছো না, কবির…তোমার মনে ওর স্মৃতি এখনও খুব তাজা, তাই না?”-সুহা কথা ঘুরিয়ে অন্যদিকে নেয়ার চেষ্টা করলো।
কবির সেই কথার জবাব না দিয়ে খাবার হাতে টিভির দিকে চুপ করে তাকিয়ে রইলো, ওর চোখের কোনে যেন অশ্রু জমা হতে দেখলো সুহা, পাশ থেকে কবিরের একটা গাল দেখতে পাচ্ছে সুহা, আর সেখান দিয়ে এক ফোঁটা অশ্রু গড়িয়ে পরলো ওর হাতে ধরা প্লেটের উপর, এর পর আরেক ফোঁটা…কবির ওর ঠোঁট কামড়ে ধরে যেন নিজের ভিতরের আবেগ আর কান্নাকে দমন করতে যথাসম্ভব চেষ্টা করছে।”স্যরি সুহা…আমি তোমার সাথে ভালো ব্যবহার করতে পারছি না, তোমার চলে যাওয়া উচিত…”-অনেকক্ষণ পরে কবির ওর দিকে তাকিয়ে কান্না ভরা কণ্ঠে বললো।
এখানে আসার আগে যে লতিফ ওকে ওর মানুষকে বোঝানোর ক্ষমতা নিয়ে প্রশংসা করেছিলো, সেটা মনে পরে গেলো সুহার, সুহা সিদ্ধান্ত নিলো ওর কবিরকে কিছু কথা বলা উচিত, ওকে বোঝানো উচিত। সুহা ওর কাছে এগিয়ে গেলো, এখন সুহার বাম পায়ের সাথে কবিরের ডান পা লেগে আছে, সুহা হাত বাড়িয়ে কবিরের মাথা ওর দিকে ফিরিয়ে ওর এলোমেলো চুলগুলিকে সোজা করে ঠিক করে দিতে দিতে বললো, “না, কবির, আমি দুঃখিত…পুরনো কষ্টের স্মৃতিগুলীর কথা তোমাকে এভাবে মনে করিয়ে দেয়া উচিত হয় নি আমার…আমি তো জানি, তুমি ওকে কত ভালবাসতে…”
“না, সুহা…তোমার দোষ নিই…সব স্মৃতি আমার মাথার ভিতর…সারাক্ষণ শুধু ওর কথাই আমার মনে…এক মুহূর্তের জন্যে ও ভুলতে পারছি না যেন ওকে…”-কবিরের খাওয়া শেষ হয়ে গিয়েছিলো, “আসলে, আমার মনে হয় এই বাসা ছেড়ে চলে যাওয়া উচিত…এই বাসার যেখানেই যাই, সেখানেই ওর স্মৃতি, ওর হাতের স্পর্শ পাই আমি, ওর শরীরের ঘ্রান পাই আমি…ও যে আমার সব কিছু ছিলো সুহা…ওকে হারিয়ে যেন আমি নিজেকেই হারিয়ে ফেলেছি…”-কবির উঠে এঁটো প্লেট নিয়ে হাত ধুতে চলে গেলো।”আমি জানি কবির…মলি ও তোমাকে অনেক অনেক ভালবাসতো, সে আমাকে সব সময় তোমার কথা বলতো…”
“সত্যি সুহা? সত্যি? সত্যিই সে আমাকে ভালবাসতো? তাহলে কেন? কেন সে মারা যাবার আগে ৬ ঘণ্টা ওর বসের সাথে একা একটা হোটেলে কাঁটালো? এর জন্যে কি আমি ওকে কোনদিন ক্ষমা করতে পারবো সুহা?…ও আমার কাছ থেকে চলে যাবে, কিন্তু এভাবে কেন? আমার এতো বছরের ভালবাসাকে প্রশ্নের সম্মুখে দাড় করিয়ে দিয়ে কেন সে কোন উত্তর না দিয়ে চলে যাবে?”-কবির চোখে চোখে সুহার দিকে তাকিয়ে বললো। বলতে বলতে যেন ফুঁপিয়ে উঠলো কবির, ওর দুই চোখ দিয়ে পানি গড়িয়ে পড়ছে। কবির আবার এসে সুহার পাশে বসলো।
“এই প্রশ্নের উত্তর আমার কাছে নেই কবির…এই ঘটনা আমার কাছে একদম রহস্যের মত…আমরা দুজন সব কথা শেয়ার করতাম, কে, কাকে পছন্দ করতাম, সব কিছু, কাকে দেখলে কার কি মনে আসতো সব কিছুই দুজনে দুজনকে বলতাম, কিন্তু মলি অন্য কারো সাথে সম্পর্ক করতে পারে, সেটা সে কোনদিনই উচ্চারন করে নি, আর আমি ও ভাবতে পারতাম না যে, ও তোমার প্রেমে এতো মুগ্ধ, সে কেন ওর বসের সাথে মিশে তোমার সাথে এইভাবে প্রতারনা করলো? এখন ও আমার মোটেই বিশ্বাস হতেই চায় না যে মলি এভাবে প্রতারনা করতে পারে তোমার সাথে।”
কবির কোন কথা না বলে চোখে একটা শূন্য দৃষ্টি নিয়ে টিভির দিকে তাকিয়ে রইলো, সুহা ওর মাথার চুলে ওর বাম হাতের আঙ্গুল চালাতে চালাতে নিজের ডান হাত এগিয়ে নিয়ে কবিরের ডান উরুর উপর রাখলো। লতিফ ওকে বলে দিয়েছিলো কবিরকে স্পর্শ করে সান্ত্বনা দেয়ার জন্যে, তাছাড়া সুহা জানে কাউকে সান্ত্বনা দেয়ার জন্যে ওর শরীরে স্পর্শ করা বাধ্যতামুলক, কষ্টের সময়, দুঃখের সময় যে কেউ, যে কাউকে স্পর্শ করতে পারে। হঠাৎ কবির ওর বাম হাত ঢুকিয়ে দিলো কোমরের কাছ দিয়ে নিজের ঢোলা ত্রাউজারের ভিতরে, সুহা পুরো বুঝতে পারছে না যে কবির কি করছে, কিন্তু কবিরের হাত যেন ওর দু পায়ের ফাঁকে নড়াচড়া করছে, সেটা বুঝতে পারলো সুহা। এবার কবির ওর মাথা ঘুরিয়ে ওর দিকে তাকিয়ে ওর চোখে চোখে রাখলো, ওদের মাঝের দূরত্ব ১ ফুটের চেয়ে ও কম।
“সুহা, তোমাকে একটা অনুরোধ করতে চাই, যদি ও আমার নিজের উপর ও ঘৃণা হচ্ছে তোমাকে এই অনুরোধ করতে…তোমার কাছে আমাকে খুব নোংরা মনে হবে…যদি তুমি রাগ হয়ে যাও আমার কথায়, তাহলে আমাকে ক্ষমা করে দিও, সুহা”সুহা কিছুটা অদ্ভুতভাবে আগ্রহী চোখে ওর দিকে তাকিয়ে রইলো, যদি ও কবির কি বলবে সেটা সে মোটেই বুঝতে পারছে না। এরপর ধীরে ধীরে কবির ওর শরীর ওর দিকে পুরো ঘুরিয়ে বসলো, আর ওর ডান পা যেটা সোফার উপর হাঁটু ভাঁজ করে উঁচু হয়ে ছিলো, সেটা নামিয়ে ফেললো, ফলে কবিরের ডান হাঁটু এখন সুহার কোমরের সাথে লেগে গেলো, আর কবির ওর দিকে কাতর চোখে তাকিয়ে বললো, “প্লিজ, সুহা, প্লিজ…একটু সাহায্য করো…”।
“বলো, কবির, কি বলতে চাও, বলো?”
ধীরে ধীরে কবিরের চোখ ওর নিজের কোলের দিকে নেমে গেলো, আর সুহার চোখ ও কবিরের চোখকে অনুসুরন করে কবিরের কোলের উপর নেমে গেলো, “এটাকে নিয়ে আমাকে একটু সাহায্য করবে সুহা?”সুহা একটা বড় নিঃশ্বাস বেশ জোরে টেনে নিজের ভিতরে নিয়ে আটকে দিলো, ওর চোখ মুখ লাল হয়ে গেলো, কারন কবির ওর ত্রাউজারের নাড়া নিচের দিকে নামিয়ে ওর বিশাল বড় আর মোটা বাড়াটা বের করে ফেলেছে, ওর শরীর থেকে একদম সোজা ঊর্ধ্বমুখী হয়ে ওটা যেন ফুলে শক্ত হয়ে টাইট হয়ে দাঁড়িয়ে আছে।
সুহা বুঝতে পারলো ওর বন্ধু মলি ওকে মোটেই বাড়িয়ে কিছু বলে নাই ওর স্বামীর বাড়া সম্পর্কে, সত্যি একটা দারুন নমুনা কবিরের বাড়াটা। বাড়ার মাথাটা এতো মোটা, মাথার সাথে ওর বাড়ার বাকি অংশের খাঁজটা এমন ভীষণভাবে ফুলে রয়েছে, মাথার ছিদ্রটা বেশ বড়, যেন উত্তেজনার কারনে কিছুটা ফাঁক হয়ে আছে, পুরো বাড়াটা আগাগোড়া বেশ মোটা, বাড়ার গায়ে বেশ কয়েকটা শিরা যেন ফুলে উঠেছে বাড়ার গায়ের পাতলা চামড়া ভেদ করে।
“কবিরের বাড়াটা লতিফের বাড়া চেয়ে বেশি বড় না, লতিফেরটা ৭ ইঞ্চি, কবিরেরটা বড়জোর ৯ ইঞ্চি হবে, কিন্তু প্রস্থের দিক দিয়ে বা কবিরের বাড়ার মাথাটা এমন ফুলা যে, ওটার মত এমন সুন্দর গোল, রক্তমাংসে ভরা বাড়া সুহা আর দেখে নি”-সুহা মনে মনে ভাবছিলো আর নিজের স্বামীর বাড়ার সাথে কবিরের বাড়ার তুলনা করছিলো। “মেয়েরা কি এই রকমই, কোন পুরুষের বাড়া দেখলেই নিজের স্বামীর সাথে তুলনা করতে বসে যায়?”
মনে মনে নিজেকে বকা ও গালি একসাথেই দিলো সুহা। কিন্তু কবিরের বাড়া দেখে যে সে মুগ্ধ সেটা অস্বীকার করার কোনই উপায় নেই সুহার, কিন্তু সাথে সাথে নিজের বান্ধবীর স্বামী এভাবে ওর সামনে নিজের বাড়াকে উম্মুক্ত করে ওর কাহচে সাহায্য কামনা করছে, সেটা ও ওর জন্যে খুব অস্বস্তিদায়ক একটা ঘটনা।”প্লিজ সুহা…তমাকে অনুরোধ করতে আমার নিজের উপর খুব ঘৃণা হচ্ছে, প্রতি রাতে আমি নিজের হাতেই এই কাজটা করি, কিন্তু কাজটা আমার জন্যে খুব কঠিন, আমার শক্ত হাতের স্পর্শে আমারা বাড়া থেকে মাল বের কথা প্রতিদিনই যেন খুব কঠিন হয়ে যাচ্ছে আমার…”
সুহা মুখ তুলে কবিরের মুখের দিকে তাকালো, কবির ও কাতর চোখে সুহার দিকে তাকিয়ে আছে, কবিরের দুই চোখে পানি টলমল করছে, একটু কাশি দিয়ে সুহা বললো, “কবির, তোমাকে যে কোন সাহায্য করতে পারলেই আমার ভালো লাগবে…কিন্তু…এটা করা সম্ভব না কবির…এই রকম কিছু করা মোটেই ঠিক হবে না বিশেষ করে লতিফের জন্যে…তুমি নিশ্চয় বুঝতে পারছো, আমি কি বলছি?”-কাঁপা কাঁপা গলায় যেন অনেক কষ্ট করে সুহা কথাগুলি বের করলো।
“সে জানবে না, সুহা…আমি তোমাকে ওয়াদা দিচ্ছি, আমি কোনদিন ওকে জানতে দেবো না…আমার শুধু একটু মাল বের করা দরকার, তাহলেই আমি খুব শান্তি পাবো…প্লিজ সুহা, তোমার নরম সুন্দর হাতে নিলেই আমার বাড়ার মাল খুব দ্রুত বের হয়ে যাবে…তুমি আসার আগে আমি ২০ মিনিট ধরে আমার হাত দিয়ে বাড়া খেঁচে ও মাল বের করতে পারি নাই…প্লিজ সুহা…এক্তু সাহায্য করো…”কবিরের কাতর কণ্ঠের অস্রুসিক্ত অনুরোধ শুনে সুহা যেন গলে গেলো, কবিরের জন্যে ওর ভিতরের মমত্তবোধ যেন বাড়তে শুরু করলো। এক মুহূর্তে আগে ও ওর মনে যে বাঁধা ছিলো, সেটা যেন কিছুটা দুর্বল হয়ে গেলো কবিরের কাতর আহবানে, সুহা বুঝতে পারছিলো যে কতোখানি কষ্টের ভিতর থেকে কবির ওকে এই রকমভাবে যেন অনেকটা ভিক্ষে চাওয়ার মত করে ওকে অনুরোধ করছে।
“কবির, এটা করা মোটেই উচিত হবে না…বেশ বড় ভুল হয়ে যাবে তাহলে”-সুহা নিজেই বুঝতে পারলো যে ওর একটু আগের কথা “সম্ভব না” এখন রূপান্তরিত হয়ে “উচিত হবে না”-তে কিভাবে যেন বদলে গেছে। সুহা ওর দোদুল্যমান মন নিয়ে কবিরের দিকে তাকিয়ে রইলো, কবিরের এমন সুন্দর অসাধারন বাড়াতে হাত দেবার মত সাহস সে এখন ও অর্জন করতে পারে নাই, “ওর বাড়াকে হাত দিয়ে ধরলে কি আমি লতিফের সাথে প্রতারনা করেছি, এমন হয়ে যাবে ব্যপারাটা?”-সুহা মনে মনে যুক্তি দেখাতে শুরু করলো।
আসার আগে লতিফ যে ওকে বলেছিলো যে, “যদি ও আমি সামনে নেই তাও তুমি ওর প্রতি আমাদের যত্ন বা স্নেহ দেখাতে পিছিয়ে এসো না”-সেটা মনে পড়ে গেলো সুহার। ওর স্বামী কবির যদি এতটুকু বিচ্যুতি ওর সাথে করতো তাহলে সে কি করতো?ওর মনে যতই ওকে বলছে যে এটা করা ঠিক হবে না, ওর হাত যেন ততই নিসপিস করছে কবিরের বাড়াকে ধরার জন্যে।
কবিরের সুন্দর মোটা বাড়াটা ওর চোখের সামনে এমনভাবে নড়ে নড়ে উঠে যেন ওকে ডাক দিচ্ছে ধরার জন্যে, সুহা নিজের মনের সাথে যুদ্ধ করতে লাগলো কবিরের বাড়াকে ধরার জন্যে। ও যদি এখন কবিরকে ওর মাল ফেলতে সাহায্য করে, তাহলে লতিফ কি ওর উপর খুব রাগ করবে, কিন্তু যা রাতেই তো সে ওকে বলেছে যে “কবিরের একটা মেয়ে মানুষ দরকার খুব”-তাহলে সে ওকে কেন অনেকটা ঠেলে কবিরের কাছে পাঠালো। লতিফ যদি জানে যে সে কবিরকে এভাবে সাহায্য করেছে, সে হয়ত রাগ না ও করতে পারে, কিন্তু এটা যে ঠিক না, ওর নিজের দাম্পত্য জীবনের জন্যে যে ঠিক না, সেটা ও সুহা ভালো করেই জানে।
অন্য পুরুষের বাড়া ওর হাতে ধরা মানে কিন্তু ওর নিজের স্বামীর সাথে প্রতারনা, কিছুটা হলেও, এই অপরাধবোধ তো ওকে বয়ে বেড়াতে হবে। “কিন্তু ওর বাড়াটা এতো সুন্দর, আমি ওটাকে নিজের হাতে ধরে দেখতে চাই, উফঃ, কবির তোমার বাড়াটা এমন সুন্দর কেন? লতিফের বাড়ার চেয়ে কিছুটা বড়, আর এতো মোটা, বাড়ার মুণ্ডীটা এমন ফুলে উঠে যেন গর্জন করছে আমার দিকে তাকিয়ে, আমাকে কিভাবে যেন কাছে ডাকছে…আমি কি করবো? মলি, শয়তান, তুই আমাকে কি পরীক্ষায় রেখে গেলি, শালী?”-সুহার মনে নিজের সাথে নিজের যুদ্ধ চলতে লাগলো।
“আমার যদি ওর বাড়াকে খেঁচে দিতে আরও কিছু রসের দরকার হয়, তাহলে অনেক রস এই মুহূর্তে আমার গুদের মুখেই রয়েছে”-কবিরের বাড়া খেঁচে দিতে দিতে সুহা মনে মনে ভাবলো, ওর নিজের শরীর মন ও যেন উত্তেজনায় ফেটে পড়তে চাইছে, ওর গুদ এমনভাবে রস ছাড়তে শুরুর করেছে, যেন একটু পরই কবিরের বাড়া ওর গুদে ঢুকবে। এই সব চিন্তা মনে আসতেই সুহা যেন নিজের কাছেই নিজে আরও বেশি লজ্জা পেয়ে গেলো। কিন্তু সে বাড়া খেঁচা থামালো না, কবিরের চোখ এখন বন্ধ, আর সুহার হাত উপর নিচ হওয়ার তালে তালে কবিরের ঠোঁট দিয়ে ছোট ছোট সুখে গোঙ্গানি বের হচ্ছিলো।
কবিরের চোখ বন্ধ দেখে সুহা ওর বাম হাত নামিয়ে নিয়ে আসলো ওর নিজের গুদের কাছে, কাপড়ের উপর দিয়ে ওটাকে ধরতেই বুঝতে পারলো যে ওর নিজের গুদের রসে ওর পড়নের পাজামা পর্যন্ত ভিজে গেছে। সে এক হাতে নিজের কামিজের কাপড় পেটের কাছে উঁচিয়ে ধরে কাপড়ের উপর দিয়েই নিজের গুদের দিকে তাকালো, বাম হাতে আবার ও গুদ মুঠো করে ধরতেই খুব নিচু স্বরে সুহা নিজে ও একটা গোঙ্গানিকে দু ঠোঁট একত্র করে চাপা দিলো। “কবিরের বাড়াকে নিজের হাতে ধরে আমি এমন উত্তেজিত হয়ে যাচ্ছি কেন? আমাকে কেউ একটু চুমু দেয় নি, বা জড়িয়ে ও ধরে নি, তারপর ও এতো বেশি উত্তেজনা কেন হচ্ছে আমার?”-সুহা যেন ওর শরীরকে প্রশ্ন করলো, কিন্তু ওর গুদে আরেকটা মোচড়ানী খেয়ে শরীরের জবাব যেন সে পেয়ে গেলো।
কবিরের মুখ দিয়ে ক্রামাগত গোঙ্গানি বের হচ্ছে, ওর বাড়া কেঁপে কেঁপে উঠছে সুহার হাতের খেঁচা খেয়ে, আর সুহা এক হাত দিয়ে নিজের গুদকে চিপে ধরে ওর ভেজা পাজামা থেকে গুদের রস যেন চিপে বের করতে করতে কবিরের বাড়াকে নিজের হাত দিয়ে অনুভব করতে লাগলো। ফাঁকে ফাঁকে কবিরের মুখের দিকে ও সতর্ক দৃষ্টি দিয়ে সুহা বার বার করে চেক করেছিলো, যেন ও যে নিজের গুদকে চেপে ধরে রেখেছে, সেটা যেন কবির দেখে না ফেলে। সুহা ওর উত্তেজনাকে নিয়ন্ত্রনে রাখতে না পেরে কাপড়ের উপর দিয়েই নিজের গুদের ঠোঁটের ফাঁকে কাপড়ের উপর দিয়ে ওর ক্লিট টা কে একটু ঘষে দিতেই ওর মুখ দিয়ে একটা সুখের গোঙ্গানি বের হয়ে গেলো, আর সাথে সাথে কবির চোখ খুলে ওর হাত কোথায় সেটা দেখে ফেললো।
“আমি তোমাকে একটু সাহায্য করি, সুহা। পুরুষমানুষের হাত ওখানে বেশি সুখ তৈরি করতে পারবে?”-কবির কৃতজ্ঞ চিত্তে সুহার উত্তেজনাকে অনুভব করে প্রস্তাব দিলো।
সুহা ওর ডান হাত চালাতে লাগলো আর বাম হাত যেটা ওর গুদকে এতক্ষন ধরে চিপে চিপে ওটা থেকে আঠালো রস বের করেছে, সেটাকে কবির ওর নিজের হাতে ধরে নিজের মুখ হাঁ করে সুহার হাতের ভেজা আঙ্গুল গুলিকে চুষে দিতে লাগলো। কবিরের এহেন আচরণে সুহা যেন আরও বেশি করে উত্তেজিত হয়ে গেলো। কি রকম অশ্লীলভাবে কবির ওর হাতের ভেজা আঙ্গুলগুলিকে চুষে ওর গুদের রস পান করছে, হাতের আঙ্গুলগুলিকে নাকের কাছে নিয়ে শুঁকে শুঁকে দেখছে ওর গুদের ঘ্রান। সুহা কাছে এতো লজ্জা আর এতো উত্তেজনা হচ্ছে, ওর কাছে মনে হচ্ছে যেন কবির ওর গুদের কাছেই মুখ দিয়ে ওর নিভৃত গোপন দরজায় ওর জিভ চালাচ্ছে।
“তোমার গুদের রস খুব মিষ্টি সুহা…আর কিছুটা রস যদি আমি পেতাম, তাহলে আরও ভালো লাগতো”-কবির ওর মনের ভিতরের ইচ্ছেটাকেই প্রকাশ করে দিলো সুহার কাছে।
“কবির…বাড়াবাড়ি হয়ে যাচ্ছে…এর পর কিছু হলে সেটা খুব খারাপ দিকে মোড় নিতে পারে”-সুহা কবিরের বাড়ায় হাত চালাতে চালাতে বললো।”স্যরি, সুহা…আমি আমার মনে ভিতরের কথাটাই বলে ফেলেছি…তুমি প্লিজ আমাকে ক্ষমা করে দাও…আমি আর বেশি কিছু করার জন্যে তোমাকে অনুরোধ করতে পারি না…”-কবির যেন এক তীরবেঁধা আহত পাখি, অতি অল্পতেই মুখে অপরাধির চেহারা নিয়ে সুহার কাছে নিজের এই অনাকাঙ্ক্ষিত আচরনের জন্যে ক্ষমা চেয়ে নিলো সে। নিজের হাতে ধরা সুহার কোমল হাতটিকে ধীরে ধীরে নিচে নামিয়ে ওর গুদের দিকে ঠেলে দিয়ে বললো, “স্যরি… সুহা…আমি তোমার মজাটা নষ্ট করে দিয়েছি…তুমি তোমার সুখ নিতে থাকো”-যেন সে চাইলো সুহা ওর সামনে আবার নিজের গুদে হাত দিক। কিন্তু হাত ঠেলে দেবার নাম করে আসলে সে কাপড়ের উপর দিয়ে কিছুটা ঠেলে ফুলে উঠা সুহার গুদের ঠোঁটদুটির দিকে তাকিয়ে ওর যেন বিচিতে একটা মোচড় মেরে উঠলো, কবিরের মনে হতে লাগলো যে ওর মাল বের হবার সময় হয়েছে।
কবিরের শ্বাসপ্রশ্বাস এখন খুব জোরে জোরে বয়ে যাচ্ছে, আর সুহা ও ওর হাতকে দ্রুত বেগে কবিরের বাড়াকে বেয়ে বেয়ে উঠানামা করাচ্ছে…
“আমার বাড়টাকে একটু চুষে দিবে, সুহা…মাঝে মাঝে আমার মনে হয় যে মাল এখনি বের হবে, কিন্তু এর পরেই সেই অনুভুতি চট করে চলে যায়…তখন মাল আর বের হতে চায় না…একটু মুখে নিবে, সুহা”-কবির আবার ও ওর চাহিদা জানালো।
“না, কবির…অনেক খারাপ কেতা কাজ হয়ে যাচ্ছে এতা…আর তোমার মাল এখনি বের হবে আমি জানি…”-সুহা জোরে জোরে খিঁচতে লাগলো, মাঝে মাঝে
কবিরের বাড়ার মুণ্ডীটাকে ওর হাতের তালু দিয়ে ঘুরিয়ে ঘষে দিয়ে ওর উত্তেজনার পারদকে আকাশে ছয়াতে চেষ্টা করতে লাগলো।
“প্লিজ…সুহা…প্লিজ…”-কবির ওর চোখ বন্ধ করে বলছিলো।যদি ও সুহা অনেক খারাপ একটা কাজে হাত দিয়ে ফেলেছে, কিন্তু এখন ওর মনে ও কবিরকে একটু সুখ দেয়ার চেষ্টাটাকে সে নষ্ট করে দিতে চাইলো না, বেচারা কবির, এখন মাল না বের হলে ওর কষ্ট আরও বেড়ে যাবে, ওর যদি শুধু হাতের স্পর্শে মাল না বের হয়? যেই বাড়া মলির গুদের নরম সাগরে ডুব দিয়ে মাল ফেলে অভ্যস্ত, সেটা কি শুধু আমার হাতের স্পর্শে মাল ফেলতে পারবে? এই সব চিন্তা সুহার মনে বয়ে যেতে লাগলো, সে ওর মাথাকে নিচু করে নিজের মুখটাকে কবিরের কোলের কাছে নিয়ে জিভকে লম্বা করে বের করে জিভের আগাটা কবিরের বাড়ার নিচের দিকের খাঁজতাতে ছোঁয়ালো, সাথে সাথে কবির চোখ মেলে তাকালো, আর সুখে যেন ওর শরীর কাঁপতে লাগলো। সুহা ওর মুখকে দূরে রেখেই ওর জিভ দিয়ে হালকা হালকা করে কবিরের বাড়ার মুণ্ডীটার ফুলে উঠা খাঁজে ছোঁয়া দিতে লাগলো, আর “ওহঃ খোদা, ইয়েস…ইয়েস…”-বলে কবিরের বাড়া মাল ফেলতে শুরু করলো।
সুহা ওর মাথাকে সরিয়ে নিলো চট করে যেন ওর মুখে কবিরের মাল না লেগে যায়, মনের দিক থেকে অন্য কোন পুরুষের বাড়ার মাল সে খাওয়ার জন্যে এখন ও প্রস্তুত নয়, কিন্তু মালের প্রথম ধাক্কাটা এসে ওর কপাল আর মাথার চুলের উপরই পড়ে গেলো। ভলকে ভলকে গরম তাজা বীর্য বের হতে শুরু করলো কবিরের বাড়ার ফুঁটা দিয়ে। কবির যদি ও সুহার কাছে বলেছে যে সে প্রতিদিনই ওর মাল ফেলছে, কিন্তু সুহার কাছে মনে হলো যে কবির মনে হয় ১ সপ্তাহ মাল ফেলেনি, এমন তীব্র বেগে এতো বেশি পরিমানে ওর মাল বের হচ্ছিলো। সুহার হাতের আঙ্গুল, তালুতে ও অনেকটা সাদা থকথকে মাল লেগে আছে। সুহা হাত সরিয়ে নিলো না, ধীরে ধীরে ওর হাতকে উপর নিচ করে চোখ বড় বড় করে কবিরের বাড়ার গায়ের শিরাগুলীর ফুলে উঠা কম্পন অনুভব করতে লাগলো।
সুহা যেন হাত সরিয়ে নিতে ইচ্ছাই করছে না। মাল ফেলার পরে ও কবিরের বাড়াটা এখনও কি রকম শক্ত, কবিরের বাল বিচি সব মালে ভর্তি হয়ে আছে, কিন্তু সেগুলিকে কোন ঘৃণা না করেই হাত দিয়ে ঘেঁটে ঘেঁটে বাড়ার গায়ের সাথে ঘষে ঘষে এখন ও সুহা ওর হাতকে কবিরের বাড়ার গায়ে উপর নিচ করে যাচ্ছে। “হাত সরিয়ে নিলেই তো, আর এই বাড়াকে ধরতে পারবো না…”-সুহা মনে মনে বললো, “এর চেয়ে যতক্ষণ পারি ওর বাড়াটাকে আমার হাতেই রাখি…ফ্যাদা মাখানো বাড়াটাকে কি সুন্দর যে লাগছে এখন ও…এটাকে গুদের ভিতরে নিলে যে কি সুখ লাগবে…কিন্তু সে তো হবার নয়…লতিফের সাথে এভাবে প্রতারনা করতে আমি পারবো না…কিন্তু কবিরের বাড়াটাকে দেখেই আমি এমন উত্তেজিত হয়ে যাই কেন? দেখো, বাড়াটা এখন ও কত মোটা! এটা ঢুকলে আমার গুদে মনে হয় এক সুতা পরিমান জায়গা ও আর অবশিষ্ট থাকবে না…কিন্তু আমার মনে হয় এটা ঢুকাতে ও কষ্ট হবে আমার…উফঃ মলি শালী, এই বাড়া ছেড়ে কোন বোকাচোদার বাড়ার উপর নাচতে গেছে, শালী খানকী একটা”-সুহা হাত সরিয়ে না নিয়ে ওর হাত দিয়ে কবিরের বাড়াকে মুঠো করে ধরে রাখলো আর মনে মনে মলিকে অভিসাপ দিতে দিতে কবিরের প্রতি ওর মনে কেমন যেন একটা আবেগের সঞ্চার হলো।
“ওহঃ সুহা…কি বলে যে তোমাকে ধন্যবাদ জানাবো…অনেকদিন পরে ঠিক মত মাল ফেলতে পেরেছি আজকে…তোমার নরম হাতের স্পর্শ আর শেষে যখন তুমি একটু জিভ ছোঁয়ালে, ওটা তো দুর্দান্ত হয়েছে…ওটাই আমার বিচি থেকে সব মাল নিংড়ে বের করে এনেছে…উফঃ কি সুখ দিলে আজ আমাকে তুমি সুহা…আমি সত্যিই তোমার কাছে অনেক অনেক কৃতজ্ঞ…”-কবির ওর মুখে এক পূর্ণ পরিতৃপ্তির হাসি দিয়ে সুহার কাছে ওর মনের অনুভুতি প্রকাশ করলো।
কিন্তু আমাদের সুহা, সে কি করছে, সে এখন ও কবিরের আধা শক্ত বাড়াটাকে নিজের হাতের মুঠোতে ধরে রেখেছে, যেন এই বাড়াকে ছেড়ে ওর আজ বাসায় যেতে মোটেই ইচ্ছা করছে না, “আমি শুধু তোমাকে মাষ্টারবেট করতে একটু সাহায্য করেছি কবির…কিন্তু তোমার এই অবস্থা থেকে তোমার নিজেকেই উঠে দাঁড়াতে হবে…
এভাবে সারা দিন রাত মন খারাপ করে না থেকে, মনকে চাঙ্গা করো কবির…বাইরে যাও, মানুষের সাথে মিশো…মজার মজার খাবার খাও…দেখবে ধীরে ধীরে মলি তোমার মন থেকে মুছে যাবে”-সুহা ওকে বোঝাতে চেষ্টা করলো…”ঠিক বলেছো, সুহা…তোমার কথাই ঠিক…মলিকে ভুলে থাকার জন্যে সব রকম চেষ্টা করা উচিত আমার…তখন তোমার নিজের একটা সুন্দর মুহূর্ত আমি নষ্ট করে দিয়েছিলাম…এখন সেটা ঠিক করে দেই, আমার হাতের আঙ্গুল দিয়ে?”-কবির ওর কৃতজ্ঞতা প্রকাশ করে এর বিনিময়ে কিছু আগে সুহার একটা ভালো লাগার মুহূর্ত যে সে নষ্ট করে দিয়েছে, সেটাকে ঠিক করার প্রস্তাব দিলো।
“না, কবির, সেটা ঠিক হবে না…আমার রাগ মোচন নিয়ে তোমাকে ভাবতে হবে না মোটেও, কারন, বাসায় আমার স্বামী, তোমার বন্ধু লতিফ আছে…আমার সুখ ওর কাছেই…তবে তোমাকে সাহায্য করতে পেরে আমি নিজেও খুব খুশি…”
“তুমি আমার বাড়াতে হাত বুলাতে বুলাতে খুব উত্তেজিত হয়ে গিয়েছিলে, তাই না?””হ্যাঁ, কবির…নিজের স্বামীকে না জানিয়ে তোমার বাড়াতে হাত ছোঁয়ানোটা যেন এক নিষিদ্ধ কাজ ছিলো আমার কাছে, তাই আমি মনে হয় একটু বেশিই উত্তেজিত ছিলাম, কিন্তু সেটা আর নেই…ওটা নিয়ে ভাবতে হবে না তোমার…তুমি, তোমাকে নিয়ে ভাবো…যেভাবে নিজেকে ধীরে ধীরে ধ্বংস করে দিচ্ছ তুমি, সেটা থেকে ফিরে আসো…মলি নেই তো কি হয়েছে? আমি আর লতিফ তোমার বন্ধু, আর আজীবন বন্ধুই থাকবো…
আর লতিফ কি রকম বন্ধুবৎসল লোক, সেটা তো তুমি ভালো করেই জানো…ওর কাছের বন্ধুদের জন্যে সে নিজের জীবনকে ও বাজি ধরতে পারে…আর তোমাকে আমরা দুজনেই খুব কাছের বন্ধু বলেই মনে করি, মলির কথা ভুলে জাও…আমাদের বাসায় আসো মাঝে মাঝে…আগে মলি থাকতে আমরা যেমন এক সাথে বসে আড্ডা দিতাম, খাওয়া দাওয়া করতাম, মুভি দেখতাম…এখন ও সেভাবেই চলো তুমি আমাদের সাথে…”-সুহা বেশ আবেগ নিয়ে কবিরকে বোঝানোর ভঙ্গীতে কথাগুলি বললো।
“ঠিক বলেছো, সুহা…এই কথাগুলি আমাকে বলার মত কেউ ছিলো না এতদিন আমার পাশে…আজ তুমি যে আমার কতোবড় উপকার করলে, সেটার জন্যে তোমাকে ধন্যবাদ বললে তো কিছুই বলা হয় না…আমি লতিফ ও তোমার কাছে সত্যিই অনেক কৃতজ্ঞ…” কবির একটা টিস্যুর বক্স এগিয়ে দিলো সুহার দিকে, সুহা ওখান থেকে টিস্যু নিয়ে নিজের হাত মুছলো, এর পরে বেশ যত্ন করে কবিরের বাড়াকে ও মুছে দিলো। কবির নিজে একটা টিস্যু নিয়ে সুহার মাথা নিজের দিকে টেনে এনে ওর মাথার উপরে পড়া ফোঁটাগুলিকে মুছে দিলো।
সব পরিষ্কার হওয়ার পরে কবির ওর বাড়াকে ভিতরে ঢুকিয়ে ফেললো। সুহা ও যেন কিছুটা হাঁফ ছেড়ে বাঁচলো, কবিরের বাড়া সামনে থাকলেই ওর নিজের চিন্তা ভাবনাগুলি কেমন যেন গুলিয়ে যাচ্ছিলো। কিন্তু ওর মন যেন কিছুটা খারাপ ও হয়ে গেলো, কবিরের বাড়াকে সে আর দেখতে পাবে না ভেবে।
“এখন বলো, সুহা, তুমি কি আজ রাতের কথা বলবে লতিফকে? আমার জন্যে তুমি যেই কষ্ট স্বীকার করেছো, সেটা কি ওকে বলে দিবে?””আমি জানি না কবির…আমার মন অপরাধবোধে ভরে আছে। আমি কি করবো বুঝতে পারছি না…ওকে না বললে ওর সাথে প্রতারনা হয়ে যায়, আমার স্বামী, যে আমাকে ভালবাসে, বিশ্বাস করে, ওর সাথে কিভাবে আমি প্রতারনা করি? তাহলে আমি মলির চেয়ে কিভাবে আলাদা? আবার তোমাকে এমন খারাপ অবস্থায় দেখে, তোমার মুখের কাতর অনুনয় শুনে আমি নিজে ও স্থির থাকতে পারছিলাম না…এখন বাসায় যাবার পরে লতিফকে কিভাবে এসব বলবো, সেটা এই মুহূর্তে আমার মাথায় আসছে না, যাই হোক, তোমাকে এটা নিয়ে চিন্তা করতে হবে না…অপরাধ যদি কিছু হয়ে থাকে, সেটা একান্তই আমার, সেটার প্রায়শ্চিত্ত ও আমাকেই করতে হবে, সেটা নিয়ে তুমি মন খারাপ করো না কবির…”
“কিন্তু তোমার হাতের এই সাহায্য টুকু যে আমাকে মনের দিক থেকে কিভাবে জাগিয়ে তুলেছে, সেটা কিভাবে তোমাকে বোঝাবো আমি!”
“বলতে হবে না, সেটা তোমার চোখ মুখ দেখেই আমি বুঝতে পারছি…তোমার হাতে বাড়া খেঁচার চাইতে আমি তো একজন জ্যান্ত নারী, আমার হাতের স্পর্শে তোমার তো খারাপ লাগার কোন চান্সই নেই”-সুহা একটু দুষ্টমীর হাসি দিয়ে বললো।
“সে তো সত্যিই…যদি তুমি আজ রাতে কথা লতিফকে জানাও, তাহলে ওকে বলে দিয়ো যে, সে যদি কোনদিন তোমাকে একটা পুরো চোদনের জন্যে আমার কাছে ধার হিসাবে দেয়, তাহলে আমি সেটাকে ওর দিক থেকে আমার জন্যে শ্রেষ্ঠ উপহার হিসাবে বিবেচনা করবো, আর আমি তোমাকে একদম রানীর মত সম্মান ও শ্রদ্ধা দিয়ে ও প্রেমিকার মত ভালবাসা দিয়ে আপ্যায়ন করবো…”
“আমি এই ব্যাপারে পুরো নিশ্চিত কবির, যে তুমি আমাকে খুব সুখ দিবে, বিশেষ করে, তোমার প্যান্টের ভিতরে যেই জিনিষটা তুমি লুকিয়ে রেখেছো, সেটা পেলে শুধু আমি না, যে কোন মেয়েই বর্তে যাবে…”-সুহার মুখে এই কথা শুনার সাথে সাথে কবির আবার ওর বাড়াকে বের করে সুহার বাম হাত ধরে টেনে নিয়ে ওর বাড়া উপর রেখে দিলো, ওর মুখে একটা দুষ্ট দুষ্ট হাসি। তবে এর মধ্যেই ওটা আবার ফুলতে শুরু করেছ। সুহা ওর হাত সরিয়ে নিতে চাইলে কবির অল্প একটু জোর খাটালো ওর হাতের উপর, “আহঃ…সুহা, কেন লজ্জা পাচ্ছো, তুমি যতক্ষণ এখানে আছো, ওটাকে ধরে রাখো না…আমি জানি, ওটাকে ধরতে তোমার কাছে খারাপ লাগবে না..আমার বাড়াকে ধরে রাখলে ও আমি তোমার উপর আর কোন নতুন কিছু দাবি করবো না, প্রমিজ…সুহা… আমার বাড়া সাইজ তোমার খুব পছন্দ হয়েছে, তাই না সুহা?”
সুহা ওর বাম হাত দিয়ে কবিরের বাড়াকে আবার ও মুঠো করে ধরলো, ওটা আআব্র শক্ত হয়ে গেছে, তবে সুহা এই ধরনের তুলনাতে যেতে চাইলো না, এই ধরনের তুলনা করে সে নিজের স্বামীকে ছোট করতে চাইলো না, সে শুধু মাথা নেড়ে “হমমমমম…”-বললো, যার অর্থ হ্যাঁ ও হতে পারে আবার না ও হতে পারে।
“তোমার ভিতরে কখনও এমন কিছু ঢুকেছে কখনও সুহা? মানে এই রকম মোটা?”
“না, কবির…তবে এই তুলনার ব্যাপারটা আমার ভালো লাগে না মোটেই, তবে তুমি যদি তোমার বাড়ার প্রশংসা আমার মুখ থেকে শুনতে চাও, তাহলে বলবো, তোমার ওটা খুব দারুন সুন্দর জিনিষ…এমন জিনিষের স্বাদ সব মেয়েরই পেতে ইচ্ছা করবে। কিন্তু ইচ্ছা করা আর সেই ইচ্ছাকে বাস্তবায়িত করার মাঝে ফাঁক আছে, এটা মনে রেখো কবির…আর যেটুকু তোমার আমার মধ্যে হয়েছে এর চেয়ে বেশি কিছু হতে পারে না কবির…আমি ছোট করে হলে ও লতিফের সাথে একটা প্রতারনা করে ফেলেছি…এর চেয়ে বেশি তুমি আমার কাছ থেকে আশা করো না, কবির…””না, সুহা, তুমি ভুল বুঝছো, আমি তোমাকে কিছু করতে উস্কে দিচ্ছি না, আমি জিমে অনেকবারই লতিফের বাড়া দেখেছি, সে ও আমারটা দেখেছে, আমি জানি ওরটা এতো বড় আর মোটা নয়, আমি জানতে চাইছিলাম, লতিফের সাথে বিয়ের আগে, কখনও এই রকম কিছু ঢুকেছে কি না তোমার ভিতরে?”
সুহা একটা বড় নিঃশ্বাস ফেলে কবিরের বাড়াকে ওর হাতের মুঠোতে চিপে ধরে বললো, “না, কবির, কখনও ঢুকে নাই। এতো মোটা বাড়া আমার গুদে ঢুকে নাই কখনও, না বিয়ের আগে, না বিয়ের পরে…এতো মোটা তোমার এটা, আমার আঙ্গুল দিয়ে ও আমি ওটাকে নিজের হাতে পুরো নিতে পারি না, হয়েছে এবার, খুশি তুমি?”-সুহা কবিড়ের বাড়াকে শেষ একটা চাপ দিয়ে উঠে দাঁড়ালো।
“পুরোপুরি সন্তুষ্ট সুহা… শারীরিক দিক দিয়ে ও মানসিক দিক দিয়ে ও…”-বাড়াকে ভিতরে ঢুকিয়ে নিয়ে কবির ও উঠে দাঁড়িয়ে গেলো, “আর আমার বাড়া এখানেই আছে, তোমার জন্যে, সব সময়, যদি কোনদিন তোমার ইচ্ছে জাগে এটাকে ভিতরে নেয়ার, তাহলে কোন দ্বিধা করো না, সুহা…এটা আমার কাছে তোমার পাওনা হিসাবে নিয়ে নিয়ো…আমি জানি তোমার খুব ভালো লাগবে আমার সাথে সেক্স করতে…”-কবির যেন আশা কিছুতেই ছাড়তে পারছে না।”উহঃ কবির…তুমি বেশি বলছো কিন্তু এখন…এই রকম করলে তুমি আর কখনো আমাকে এভাবে একা দেখতে পাবে না, মনে রেখো? অনেক রাত হয়ে গেছে, আমি এখন আসি।।”
-সুহা কিছুটা বিরক্তির সাথে বললো, কিন্তু কবিরকে বুঝিয়ে দিলো যে, সে যদি এমন হ্যাংলামি না করে, তাহলে হয়ত সুহা ওর বাসায় আরো আসতে পারে। কবিরের চোখ যেন লোভে জ্বলজ্বল করে উঠলো।
“আমি জানি, সুহা, তুমি আজ যা করলে আমার জন্যে, আমার আর কোন ঘনিষ্ঠ সুহৃদের কাছ থেকে আমি এই ধরনের ভালোবাসা আর পাবো না…তোমাকে অনেক অনেক ধন্যবাদ, ডিনারের জন্যে, কষ্ট করে আসার জন্যে, আমাকে এমন সুন্দর কিছু সুখের ছোঁয়া পাইয়ে দেয়ার জন্যে, আমার জীবনকে ভালো সুন্দরের দিকে পরিচালিত করর জন্যে…আর লতিফকে ও আমার পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে দিয়ো, সে যে তোমাকে এভাবে আমার কাছে আসতে দিয়েছে, সেই জন্যে, আমার কষ্ট বুঝতে পেরে যে তোমাকে এতো রাতে পাঠিয়েছে, সেই জন্যে…আমি তোমাদের কাছে ঋণী হয়ে রইলাম”
-কবির খুব আন্তরিকতার সাথে সুহার পিছন পিছন দুরজার কাছে যেতে যেতে কথাগুলি বললো।দরজা খোলার ঠিক আগ মুহূর্তে সুহা উল্টো ঘুরে কবিরকে হাল্কাভাবে জড়িয়ে ধরে ওর গালে একটা আলতো চুমু খেয়ে বললো, “ভালো থেকো, কবির, তাড়াতাড়ি স্বাভাবিক জীবনে ফিরে এসো, আমি একটু আগে কি বলেছি, সেটা ভুলে যেও না…”-এই বলে দরজা খুলে সুহা বের হয়ে গেলো।
“যদি লতিফ আমার এওত ভালো বন্ধু না হতো, তাহলে আমি ওকে কিছুটা জোর করে হলে ও আজ ভোগ না করে ছাড়তাম না, আর আমি অল্প একটু জোর করলেই সুহা আমার কাছে নিজেকে সমর্পণ করে দিতো, কিন্তু লতিফের সাথে এইভাবে বেঈমানি আমি কিভাবে করবো?”-সুহার গমন পথের দিকে তাকিয়ে কবির মনে মনে ভাবছিলো।
আর এদিকে সুহা ওর মাথার ভিতরের ভাবনাগুলিকে গুছিয়ে নিতে নিতে নিচে নেমে গাড়ী স্টার্ট দিলো। সে এখন ও জানে না লতিফের কাছে গিয়ে সে কি বলবে আজকের ঘটনা সম্পর্কে।

1 thought on “বন্ধুকে বৌ ধার দিলাম [১] – Bangla Choti Collections”

Leave a Comment