বন্ধুকে সাথে নিয়ে নিজ বউ এর সাথে থ্রিসাম সেক্স

থ্রিসাম সেক্স চটি গল্প আমাদের ছোটো সংৎসার আমি ,আমার বৌ রুপা ,আর আমার ছোট বোন সরলা।আমাদের বিয়ে ১বছর হলো।আমার মা ছমাস আগে একটা রোগে মারা যায়। আমি একটা টেলিকম কম্পানির ম‍্যানেজার।

এবার ঘটনায় আসি। আমার বৌ জিরো ফিগারের আর খুব সেক্সি। আর একটা কথা যে রুপার চোখ দুটো কামোনায় ভরা। তাই দেখতে ওতো সুন্দরী না হলেও নিজের দিকে ছেলেদের আকৃষ্ট করতে পারে,তবে রুপা আমার সাথে ছারা কারো সাথে সেক্স করেনি।

সেদিন ছিল বৃষ্টি ভেজা রাত। অফিস থেকে বারিতে এসে রুপাকে সোফায় ফেলে আচ্ছামত ঠাপালাম। আধা ঘন্টা চোদন খাওয়ার পর দুজনেই হাপিয়ে গেলাম,,ওর মাঝারি সাইজের নিটোল দুধগুলো কামরাতে কামরাতে ওর পেটে মাল আউট করেদিলাম।
রুপা আমার ধনটা থরে বলল -কি ব‍্যাপার আজ এত উত্তেজনা ? থ্রিসাম সেক্স চটি গল্প

আমি ওর উত্তর না দিয়ে বললাম তোমার গ‍‌্রুপসেক্স কেমন লাগে?
রুপা- ভালো ,তুমি আমি কত দেখেছি একসাথে।

তবে একটা কথা শোনো আমার বোন সরলার জন্মদিনের পার্টিতে আমার বন্ধু জয় আর রনি এসেছিল।
রুপা- হ‍্যা।
আমি- জয়ের বৌটার রোগ হয়েছেতো তাই ও অনেকদিন চোদাচোদি করে না,,তাই কালকে দুখ‍্য করছিল।
রুপা হেসে বলল- তবে তোমার বৌকৈ দিয়ে দাও কদিনের জন‍্য।
আমি-সত‍্যি তুমি জয়ের কাছে ঠাপ খাবে।
রুপা – নানা না আমিতো ইয়ার্কি মারলাম। bangla choti kahini unique collection

আমি- না তুমি পারো ওর দুখ‍্য দুর করতে,,জন্মদিনের পার্টিতে তোমার ওই কোমর ধরে নাচার পর তোমাকে চোদার স্বপ্ন দেখছে,, আমি অফিসে গেলেই বলে সুধুমাত্র একবার আমাকে দে তোর বৌকে,,,, থ্রিসাম সেক্স চটি গল্প
রুপার চোখ জ্বল জ্বল করে উঠলেও মুখে বলল – না এটা হয় না ,তুমি থাকতে তোমার সামনে তোমার বন্ধুর সাথে ,না এটা অন‍্যায়।
আমি- কেনো আমি তো বলছি।
রুপা – একদিন হলেই হবে তো।

আমি দেখলাম বৌ আমার রাজি বন্ধু বাড়া নিজের গুদের মধ‍্যে নেওয়ার জন‍্য।

আমি – তবে আমি ফোন করছ বলেদিই যে কালকে আসার জন‍্য।
রুপা মাথা নারলো।

একটা কথা বলে রাখি যে আমি ও আমার বন্ধু জয় ও রনির আগে থেকেই প্লান ছিল বাট তিনজন হলে রুপা রাজি নাও হতে পারে তাই এই জয়ের মিথ‍্যে গল্পটা বানাতে হল।
পরদিন সকাল থেকেই রুপার গোছগাছ শুরু হয়েগেল। ঘরবাড়ি টিপটাপ করে সাজালো।নিজেও সাজলো। জয়ের আসার কথা ছিল সন্ধে সাতটায়। থ্রিসাম সেক্স চটি গল্প

সেদিন রবিবার আমার অফিস বন্ধ।যখন সাতটা বাজে তখন আমার বৌকে আমি নিজেই চিনতে পারছি না। কালো নেট সারি দুধ দেখানো একটা ব্লাউজ আর তার উপর সাদা দুধের অর্ধেক খাজ দেখা যাচ্ছে।আর চোখ থেকে কামনার আগুন বেরচ্ছে,,,আমি নিজেকে মানিয়ে নিয়ে দরজার দিকে চোখ ফেরালাম। জয় কখন এসে মন্ত্রমুগ্ধের মত আমার বৌর দুধ চোখ দিয়ে গিলছিল।

জয়কে দেখে রুপা লাফিয়ে হাত ধরে বসল আর সোজা বেডরুমের দিকে নিয়ে গেল। আমি ভাবলাম জয় একা রনি কোথায়, হঠাত ফোনে ম‍্যসেজ দেখলাম জয়ের “তো বৌকে আজ বাজারের মাগি বানাবো তুই শুধু দেখে যা”
আমি বুঝলাম রুপার গুদে আজ চোদনের বন‍্যা বইবে।

আমি আস্তে আস্তে ওদের ঘরের কাছে গিয়ে দেখি রুপাকে কোলে বসিয়ে জয় ফোনে কী একটা যেন দেখাছে।

কিছুক্ষন পর বৌ আমার ফোনটা ধরল আর জয়ের হাতের খেলা শুরু হল প্রথম পেট পরে গলা ও একটু পরে আচলটা নামিয়ে দুধের উপর হাত বোলাতে লাগল। থ্রিসাম সেক্স চটি গল্প

রুপার ও সেক্স উঠে গেল, সেও ফোন রেখে কাজে মনযোগ দিল। এদিকে রুপার কাপর মাটিতে,ব্লাউজ টা খুলে দিল,আর ব্রাটা দিল ছিড়ে।রুপার সুডৌল দুধ লাফাতে লাগলো,আর জয় কি করবে বুঝতে পারছে না একবার দুধ খাছে,কখনো কামরাচ্ছে,কখনো চাপছে।

আমি আর দেখতে পারলাম না ,,আমার বাড়াটা বড় হয়ে ফুলে উঠেছে, ছাদে এসে ভাবতে লাগলাম যে মেয়েরা সব পারে, দশ বছর আমার আর আজকে একদিনে কত কিছু।

ভাবতে ভাবতে আবার ঘরের দিকে এগোলাম। এবার চি‌‌তকার শুনলাম,ওও বাবা গো ও মা গো,। জানলায় চোখ দিয়ে অবাক হলাম, কখন যে রনি এসে রুপাকে দিয়ে বাড়া চোসানো শুরু করেছে আমি জানিনা। থ্রিসাম সেক্স চটি গল্প

আর রুপার গুদে জয়ের মোটা বাড়া দ্রুত ঢুকছে বেরছে, রুপাও সুখে গোঙাচ্ছে,আর রনির বাড়াটা আদর করে করে খাচ্ছে। এবার পজিশন চেঞ্জ হল, রনি বাড়া ঢোকাল গুদে আর জয় গেল মুখে।

আবার শুরু হল সেই খাট কাপানো ঠাপ, আর আমার বৌয়ে সেই চেনা গোঙানি আ আ আ উ উ উ মাগো আ আ আ সোনা আমার উ উ উউউউ আ আআআআ…

আমি শুধু এটা ভেবে অবাক হলাম যে আমার স্বতি বৌ কিভাবে চোদন খাচ্ছে তাও আবার দুদুটো,,এদিকে দুজনেরি অবস্থা খারাপ, আমার বৌএর দেহ দেখে এমনি মাল অরধেক বাড়ার গোরায় এসেগেছিল , রবি মীরার গুদে বাড়া ঢুকিয়ে সুতপার গুদ চাটতে লাগলো

এখন আর ধরে রাখতে পারলো না,বৌয়ের গুদে প্রবেশ করল দৃতীয় কোন ছেলের বীর্য,,আর মুখ ভরিয়ে দিল জয়,ওদের চোদাচুদি বন্ধ দেখে আমি ঘরে ঢুকলাম। রুপা লজ্জা কাটিয়ে বলল -তোমার দুই বন্ধুর কস্ট দুর করলাম,তুমি খুশিতো?
আমি- হমম খুশি, তোমার ওদের চোদন কেমন লাগলো থ্রিসাম সেক্স চটি গল্প

রুপা-সত‍্যি তোমরা সব বন্ধু চোদারু,কী ঠাপালে,দুজনে চুদলে এত মজা জানলে আগেই এদের খাটে শুতাম।

জয়-ওই মাগি তুই যাচ্ছিস কোথায়,আমাদের আরো দুটো বন্ধু আসছে।

আমিও অবাক,এই দুজনের কথা আমিও জানিনা।

রুপা- ওরেবাবা আরো দুইজন,আমিতো মরেই যাবো

জন – মরবি না তোর গুদে অনেক রস আছে আর আজকে তোর পোদ ও মারবো।

বৌ আমার আনন্দে মাতো হারা, হঠাত ঘরের ডোর বেল বেজে উঠলো,,আমি দরজা খুলতেই যাদের দেখলাম তারা সত‍্যি অবাক করার মতো,আমার অফিসের বস আর তার পিএ চাদু। থ্রিসাম সেক্স চটি গল্প

আমি তাকে সোজা বেডরুমে নিয়ে আসলাম, কারন আমি জানি বস আমার বৌকে চুদতে এসেছে। বস ঘরে ঢুকতেই সবাই চুপ, রুপাও একটু ভয় পেয়ে গেছে। যা চেহারা বসের ভয় তো লাগবেই।ছয় ফুট উচু আর কালো মিসকে , রুপা তখনো জনের বাড়া কচলাচ্ছিল,বস বলল -ওদের মজা দিয়েছ ,এ বার আমি তোমাকে দেখাবো চোদন কাকে বলে।

Leave a Comment