বন্ধুর মায়ের সাথে গ্রুপ সেক্স

বন্ধুর মায়ের সাথে সেক্স সেদিন হঠাৎ করেই ইমন আমাকে ফোন করে বলে, আকাশ, আমাদের বাড়ি আসতে পারবি একটু এখন।কেন হঠাৎ?আমি জিজ্ঞেস করি। ইমন উত্তর দেয়,– এমনি রে কোন কাজ নেই বোর হচ্ছি তাই ভাবলাম একসাথে গেম খেলব।

ইমন রা খুব বড়লোক, আর ইমনের নিজের সম্পূর্ণ একটা প্রপার গেমিং সেটআপ ও আছে যাতে গেম খেলে আলাদাই শান্তি পাওয়া যায়। তাই আমি সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেলাম বললাম– আসছি।

কিছুক্ষণ পরেই আমি ইমনদের বাড়ি পৌঁছে গেলাম। ওদের বাড়ি গিয়ে দেখলাম বাড়িতে ইমন আর ইমনের মা ছাড়া আর কেউ নেই। আন্টিকে দেখে আমি সত্যিই আবার গলে যাচ্ছিলাম, আন্টি একটা স্কিন টাইট চুড়িদার পরেছিলেন যার ওপর থেকে আন্টির সুডৌল দুধ পরিষ্কার দেখা যাচ্ছিল।

আর যথারীতি আন্টি হালকা মেকাপ ও করে রেখেছিলেন কারণ উনার সবসময়ই এটার অভ্যাস ছিল ,বাড়িতে থাকলেও টিপটপ থাকতে সব সময় পছন্দ করেন তিনি। যাই হোক আমি জোর করেই নিজের নজর সরিয়ে নিলাম আন্টির উপর থেকে কিন্তু লক্ষ্য করলাম আন্টি আবার সেই ক্ষেপিয়ে তোলা মুচকি হাসিটা হাসছেন আমায় দেখে।

আমি তারপরে সোজা ইমনের রুমে চলে গেলাম। সাধারণ দুই একটা কথাবার্তার পর আমি বললাম কি খেলবি বল pubg ( তখন ব্যান ছিল না) না পেস(একটা ফুটবলের গেম)। বন্ধুর মায়ের সাথে সেক্স

কিছুক্ষণ চুপ করে থেকেই ইমন বললো,– দুটোর কোনটাই না।আমি বললাম,– আমি তো এ দুটো ছাড়া কিছু পারিনা।বেশ কিছুক্ষণ চুপ করে থাকে মুচকি হেসে ইমন বললো,– কেন যে গেমটা মা আর তুই খেলছিলিস সেটা তো দারুন পারিস।

আমার বুকটা ধক করে উঠলো, তাহলে কি সেদিন ইমন সবকিছু দেখে ফেলেছিল, আর আজ ও আমায় ব্ল্যাকমেল বা অন্য কিছুর জন্য ডেকেছে কি। আমি যখন এসব নানা কথা ভাবছি তখন আন্টি এসে দাঁড়ালেন পেছনে।

আন্টি বললেন,– আজও একই খেলায় খেলব আমরা কি বলো আকাশ।আমি ভ্যাবাচ্যাকা খেয়ে একবার আন্টির মুখের দিকে একবার ইমনের মুখের দিকে তাকালাম তারপর আন্টি আবার বললেন,– তবে আজ শুধু তুমি আর আমি নয় ইমন ও খেলবে আমাদের সঙ্গে।

ইমন-আমি ঠিক বুঝতে পারলাম না আন্টি কি বলতে চাইলো তবে কিছুটা আন্দাজ করতে পারলাম। আর আমার আন্দাজ সত্যতায় পরিণত হলো যখন ইমন বললো,– তোর কি মনে হয় আমার মা আমার বাঁড়ার গাদন না খেয়ে তোকে আগে ঠাপাতে দিচ্ছে?

আমি বুঝে গেলাম আন্টির রীতিমতো বড়সড় রেন্ডি। শুধু আমার মত বাইরের ছেলেদের সঙ্গেই নয়, নিজের ছেলের সঙ্গে ও বিছানায় যেতে বিন্দুমাত্র ভাবেননি তিনি। চুদাচুদির বই – জামাই বাবুর সাথে চুদাচুদি

তারপর ইমন বললো, আজ মাগির শখ হয়েছে থ্রীসাম করবে, একসাথে দুটো বাড়া নেবে, তা আমি আর বাপ তো একসাথে ঠাপাতে পারি না তাই ভাবলাম তোকেই ডেকেনি। বন্ধুর মায়ের সাথে সেক্স

আমি তখনো বেশ হতভম্ব হয়ে আছি আর বোঝার চেষ্টা করছি ইমন যা বলছে সব সত্যি কিনা কিন্তু ততক্ষণে আন্টি আমাদের দুজনের চেয়ারের মাঝখানে এসে দাঁড়িয়ে ইমনের কোলে বসে পড়লেন আর উল্টো দিকে বসে থাকা আমার ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিলেন।

কয়েক মুহূর্ত জড়িত থাকলেও মুহূর্তের মধ্যে আন্টির নরম গোলাপী ঠোঁটের আপেলের মতো স্বাদ পেয়ে আমি ভুলে গেলাম ইমনের উপস্থিতি জিভ ঢুকিয়ে দিলাম আন্টির মুখে আর আমার আর আন্টির লালা একত্রিত হলো।

বেশ কিছুক্ষণ আমার জিভ চোষার পর আন্টি এবার আমার মুখে তার জিভ ঢুকিয়ে দিলেন। আর আমিও খুব মজা করে সেই নরম জিভ চুষলাম।

আমরা যখন এভাবে কিসিং এ ব্যস্ত ইমন তখন পিছন থেকে ওর মায়ের নরম দুধ দুটো টিপতে শুরু করেছে আর ঘাড়ে কামড় দিতে শুরু করেছে।

বেশ কিছুক্ষণ এরকম দুজন দু দিক থেকে কিস করার পর আন্টিকে আমরা মেঝেতে ফেলে দিলাম আর দুজনেই গেঞ্জি খুলে প্যান্ট খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে ঝাঁপিয়ে পড়লাম মাগির উপর।

আন্টির চুড়িদারটা টেনে হিঁচড়ে খুলতে গিয়ে প্রায় ছেড়েই ফেললাম আমরা। আমি মাথার দিকে বসে চুড়িদারটা টেনে খুলে নিলাম আর ইমন পায়ের কাছে বসে পায়জামাটা টেনে খুলে নিল। বন্ধুর মায়ের সাথে সেক্স

আন্টি ব্রা পড়েছিলেন না। তাই তার শরীর সম্পূর্ণ নগ্ন হয়ে গেল শুধু ঢাকা রইল গুদের চেরাটা।আমি আবার আন্টির ঠোঁটে ঠোঁট লাগালাম তারপরে নরম ঠোঁট কামড়ে খেয়ে আস্তে আস্তে তার গলা বেয়ে নিচে নামতে শুরু করলাম।

অন্যদিকে ইমন ও পা থেকে চাটতে চাটতে উপরের দিকে উঠতে শুরু করল। আমি আন্টি দুধের কাছে এসে থেমে গেলাম। আন্টির পাহাড়ের মত উঁচু দুই দুধের মাঝে গিরিখাতে জিভ ঘষতে লাগলাম।

তারপর একটা একটা করে দুটো দুধ কামড়ে চুষে খেতে লাগলাম। কামড়ানোর সময় অন্যটা টিপতে শুরু করি। আন্টির মোটা কামড়ে আর চুষে ফুলিয়ে তুলি আমি তার বাদামি বোটা ফুলে ওঠে ভীষণভাবে।

অন্যদিকে ইমন ও আন্টির গুদের কাছে উঠে আসে। আর আন্টির বিকিনি টা খুলে মুখ ডোবায় আন্টির গুদে। এভাবে দ্বিমুখী আক্রমণে আন্টি দিশেহারা হয়ে আনন্দে শীতকার করতে থাকেন।

আন্টি খালি আহ্হঃ আহ্হঃ উমম আহ্ উফ্ আহ্ করতে থাকেন আর তার শীতকারে আরো উত্তেজিত হয়ে আমরাও আরো প্রবল ভাবে তার গুদ আর দুধ চুষতে থাকি।

অনেকক্ষণ ধরে আন্টির গুদ চুষে জল খসায় ইমন তারপর আমি যাই গুদ চুষতে আর ইমন আসে দুধ চুষতে। আবার দিমু কি আক্রমণ শুরু করি আমরা।

আন্টির গভীর গুদে মুখ ঢুকিয়ে দিয়ে চেটে চেটে খেতে শুরু করি আমি আর যত ছাড়তে থাকি তত আন্টি উত্তেজিত হতে থাকেন অন্যদিকে ইমন ও আন্টির দুধ টিপে চুষে লাল করে তোলে।

এভাবে দীর্ঘক্ষণ দুধ আর গুদ চুষার পর আন্টি আর থাকতে পারেন না বলে ওঠেন, – হারামজাদা গুলো এবারে চোদনা আর কতক্ষণ চুষবি? বন্ধুর মায়ের সাথে সেক্স

আর যে আমি থাকতে পারছি না আহহহহহহহহহ….আমি ইমনকে বলি,– প্রথমে আমি ঠাপাচ্ছি গুদে আর তুই মুখে ঠাপা রেন্ডির গলা পর্যন্ত বারা ঢুকিয়ে চেপে ধরে থাকবি।

এই বলে আন্টির পিচ্ছিল হয়ে থাকা গুদে আমি বাঁড়া সেট করে পচ করে জোরে একটা শব্দ করে ঢুকিয়ে দিই বাড়াটা আন্টির গুদে, আন্টি যেই আহ্হঃ করে ওঠেন সঙ্গে সঙ্গে তার খোলা মুখে বাঁড়া ঢুকিয়ে দেয় ইমন।

তারপর পচ পচ পচ পচ পচ পচ শব্দে আমি আন্টিকে ঠাপাতে থাকি আর ইমন আন্টির মুখে ঠাপাতে থাকে আন্টি চরম সুখ পেলেও মোন করতে পারছিলেন না মুখে ইমনের বাঁড়া থাকায়।

মাঝেমধ্যে আমি প্রচন্ড গতিতে চূদতে থাকি আর ইমন বাড়াটা পুরো গলা পর্যন্ত ঢুকিয়ে চেপে ধরে থাকে যাতে না দম ফেলতে পারে। তারপর যখন আন্টির মুখ লাল হয়ে ওঠে তখনো বাঁড়াটা বের করে নেয়।

এভাবে বেশ খানিকক্ষণ গুদে ঠাপানোর পর ইমন আসে গুদে ঠাপাতে আর আমি যাই মুখ ঠাপাতে।বেশ কিছুক্ষণ এভাবে ঠাপানোর পর আমরা সিদ্ধান্ত নিয়ে আন্টির গুদ আর পোঁদ একসাথে ঠাপাবো। সদ্য বিধবা আপুর সাথে সেক্স apu sex story

ইমন শুয়ে পড়ে নিচে আন্টি আস্তে আস্তে ওর বাড়ার উপরে বসে ঝুকে পড়ে সামনের দিকে আর ইমনের বাড়াটা গুদে ঢুকে থাকা অবস্থাতেই আমি একরাশ থুথু আন্টির পোঁদে ফেলে পোঁদের ফুটো সরসরে করে নিয়ে আমার বাড়াটা ঢুকিয়ে দিন আন্টির পোঁদে।

এভাবে দুটো বাড়া একসাথে ঢুকে থাকায় ধাতস্থ হতে একটু সময় নেন আন্টি তারপর আমরা দুজনে দু দিক থেকে আস্তে আস্তে ঠাপানো শুরু করি।আন্টি ও কোমর দুলিয়ে আমাদের ঠাপের সাড়া দিয়ে পাক্কা খানকি রেন্ডি বেশ্যা মাগির মত ঠাপ নিতে থাকেন।

পুরো ঘর ভরে যায় পচ পচ পচ পচ শব্দে আর সেই সাথে আন্টি ও সমানভাবে শীতকার করতে থাকেন, আহ্হঃ আহ্হঃ উমম আহ্ আহ্ উফফ্ উহহ আহহ….. জোরে আরো জোরে আহ্ আহ্ উফফ্ উহহ আহ…. বন্ধুর মায়ের সাথে সেক্স

ঠাপাতে থাক ঠাপাতে থাক তোরা আহ্হঃ উমম আহ্ উফফ্ উহহ তোরা দুজন আমার নাগর আর আমি তোদের বেশ্যা… আহ্হঃ উমম…এভাবে অনেকক্ষণ ধরে চিৎকার করতে করতে ঠাপন খেয়ে শেষমেশ আন্টি গুদের মাল খসিয়ে দেন।

আমাদেরও মাল একেবারে মুখের কাছে চলে এসেছিল আমরা দুজনেই তার গুদ আর পোঁদ থেকে বাঁড়া বের করেনি। আন্টি আমাদের সামনে হাঁটু গেড়ে রেন্ডিদের মত বসে থাকেন আর

আমরা দুজনে ছড়ছড় করে মাল ঢেলে দি আন্টির মুখে চোখে দুধে সারা গায়ে।বন্ধুরা এভাবে শেষ হয় আমার প্রিয় বন্ধু ইমনের মায়ের সঙ্গে ইমন আর আমার একসাথে চোদার থ্রী সাম সেক্সের ঘটনা।

Leave a Comment