বর্ষা আমি কিন্তু কন্ডমলাগিয়ে চুদবো না choti boi pdf

banglar choti আজ আকাশ এবং বর্ষার বিয়ে। ৫মাস আগে দুই জনের sex এনগেজমেন্ট choda chudir golpo হয়েছিলো। এই৫ মাসে দুইজনের মধ্যেঅনেক খোলামেলা কথা হয়েছে। সেক্স নিয়েও অনেক কথাহয়েছে। আকাশবর্ষার ঠোটে কয়েকবার চুমুখেয়েছে। এরবাইরে আর কিছু হয়নি। বিয়েরপর আকাশ কিভাবে বর্ষাকেচুদবে সেটা সেটা নিয়েবর্ষার সাথে কথা বলেছে।

– “দেখোবর্ষা, আমি কিন্তু কন্ডমলাগিয়ে চুদবো না।”

– “ওমাতাহলে তো বিয়ের একমাসের মাথায় আমার পেটহয়ে যাবে তখন কিহবে।”

– “কিছুইহবে না। তুমিবিয়ের আগে থেকেই জন্মনিয়ন্ত্রন ট্যাবলেট খাবে।”

রাতদশটা বাজে; বর্ষা বাসরঘরে একা বসে আছে; একটু পরেই আকাশ ঘরেঢুকবে। উত্তেজনায়বর্ষার গুদ দিয়ে হড়হড়করে রস বের হচ্ছে, প্যান্টি ভিজে একাকার। বর্ষা নিজের উপরেই বিরক্তহয়ে ভাবলো, “এখনি এই অবস্থা, সারারাত তো পড়েই রয়েছে। স্বামিকে এই নোংরা গুদ কিভাবেদেখাবো।“ banglar choti

বর্ষাবাথরুমে ঢুকে গুদে ভালোকরে পানির ছিটা দিলো। গুদেরভিতরে আঙুল ঢুকিয়ে পিচ্ছিল পিচ্ছিল ভাবটা ধুয়ে ফেললো। বর্ষাআজ রাতে আকাশকে নিজেরফ্রেশ গুদ উপহার দিতেচায়। বর্ষাবাথরুম থেকে বের হয়ে গহনা খুলে আয়নার সামনেদাঁড়ালো। বর্ষাপ্রানভরে নিজেকে দেখছে, একটুপরেই এই নধর দেহটা একজন পুরুষের হাতে তুলে দিবে। মুখধোয়ার সময় বর্ষার লিপস্টিকমুছে গেছে বর্ষা অনেকযত্ন নিয়ে ঠোটে পুরুকরে লিপস্টক লাগালো। বর্ষারপরনে লাল বেনারসি শাড়ি, লাল ব্লাউজ, হাতে লাল কাচেরচুড়ি, কপালে লাল টিপ আর ঠোটে গাড় লাল লিপস্টিক। বর্ষাআরেকবার আয়নায় নিজেকে দেখলো। তারসেক্সি ভাবটা আরো প্রকট হয়েছে। ব্লাউজের নিচে ব্রার ফিতা দেখাযাচ্ছে। বর্ষা মনে মনে হাসলো, আকাশ নিশ্চই তাকে দেখে পাগল হয়ে যাবে। banglar choti

এসব করতে করতে আকাশ ঘরেঢুকলো। আকশ কিছুক্ষন মুগ্ধ চোখে বর্ষার সেক্সি শরীরের দিকে তাকিয়ে থাকলো। তারপরেইহ্যাচকা টানে বর্ষাকে ঘরেরমাঝখানে টেনে নিলো। বর্ষা বেপোরোয়া টানে পড়তে পড়তেশেষ মুহুর্তে আকাশকে জড়িয়ে ধরেসামলে নিলো। বর্ষাচোখে মুখে আবাক বিস্ময়নিয়ে তার স্বামীকে দেখছে। লিপস্টিকলাগানো লাল ঠোটে একটুকরা মদির হাসি ফুটিয়েআকাশকে শক্ত করে জড়িয়েধরলো। আকাশবর্ষার মুখ তুলে ধরলো, বর্ষা চোখ বন্ধ করেঠোট ফাক করে রেখেছে। এবারআকাশ বর্ষার ঠোটে ঠোটরেখে দীর্ঘ সময় ধরেকামনা মাখানো একটা চুমুখেলো। বর্ষারকাছে এটা একটা নতুনঅভিজ্ঞতা, সে আকাশের ঠোটনিজের পাতলা ঠোট দিয়েসজোরে চেপে ধরলো।ঠিক ৫ মিনিত পরআকাশ বর্ষার ঠোট থেকেঠোট তুললো। banglar choti

– “বর্ষাআজ আমাদের বাসর রাত। বাসররাতেই আমি তোমাকে প্রচন্ডরকম সুখ দিবো।”

– “ওগো তাই দাও। সাবালিকা হওয়ার পর থেকেই আমি এই দিনটির অপেক্ষাতেই ছিলাম। আমার নধর দেহখানা এখন থেকে তো-তোমারই সম্পত্তি। আজ তুমি যেভাবে খুশি তোমার সম্পত্তি ভোগ করো।”

দুইজনেরঠোট জোড়া আবারো একহলো। একজনআরেকজনকে শক্ত করে জড়িয়েধরে গভীর আবেশে একেপরের ঠোট চুষছে।কখনো কখনো একজন আরেকজনেরমুখের ভিতরে জিভ ঢুকিয়েদিচ্ছে। এবারআকাশ নিজের পাঞ্জাবি আরপায়জামা খুললো, জাঙিয়ার নিচেধোনটা ফুলে রয়েছে।আকাশের ঠাটানো ধোন দেখেবর্ষা হাসতে থাকলো।

– “ওগোতাড়াতাড়ি তোমার সাপটাকে বেরকরো। দেখছোনা কি রকম ফোঁসফোঁস করছে।”

আকাশজাঙিয়া খুলে এতোক্ষন ধরেআটকে থাকা ওর ধোনটাকেমুক্ত করলো।

– “এইবর্ষা দেখো তো এইধোন তোমার পছন্দ হয়কিনা।”

– “যাহঃফাজিল কোথাকার। আমারস্বামীর ধোন আমার কেনপছন্দ হবে না।”

– “কিব্যাপার, তুমি এখনো শাড়িপরে আছো? তোমার গরমলাগছে না?”

– “আমাকেনেংটা অবস্থায় দেখার জন্য জনাবেরআর তর সইছে না।”

– “আমি নেংটা হয়েছি এবার তুমিও হও।” banglar choti

বর্ষাপ্রথমে কাধের কাছে সেফটিপিনদিয়ে আটকানো শাড়ির প্রান্তখসালো তারপর কয়েক টানেশাড়ি খুলে মেঝেতে ছুড়েমারলো। কয়েকমুহুর্তের মধ্যে বর্ষার সায়াও ব্লাউজ শরীর থেকেউধাও হয়ে গেলো।বর্ষা ব্রা ও প্যান্টিপরে দাঁড়িয়ে আছে।

– “কিগো ব্রা প্যান্ট কিদোষ করলো। ওগুলোওখোলো।”

– “তোমারশখ থাকলে তুমিই খোলোআমি পারবো না।”

– “আমারহাত পড়লে কিন্তু ওগুলোআস্ত থাকবে না।”

বর্ষারদুই হাত পিঠে চলেগেলো, টাস করে ব্রারহুকটা খুললো, উবু হয়েপ্যান্টিটাও খুলে হাতে নিলো। এবারবর্ষা এবার ব্রা প্যান্টিআকাশের মুখে ছুড়ে মারলো।

– “নাও ভালো করে আমার দুধ গুদের গন্ধ শোঁকো।” banglar choti

এইমুহুর্তে বর্ষার শরীরে একটাসূতাও নেই। সম্পুর্ননগ্ন হয়ে পা ফাককরে পোদের ডান পাশেরদাবনা বাঁকিয়ে অদ্ভুত এক ভঙ্গিমায়দাঁড়িয়ে আছে। আকাশমুগ্ধ চোখে বর্ষাকে দেখছেআর ভাবছে এই রকমসেক্সি ফিগারের বৌ কয়জনের আছে। বর্ষারদুধ দুইটা পেয়ারার মতোডাঁসা ডাঁসা বোটা দুইটাখাড়া খাড়া, মেদহীন তলপেট, নাভীর গর্তটা বেশ গভীর, দুই উরুর সংযোগস্থলের ত্রিভুজাকৃতিরজায়গাটা ভিজা ভিজা।বর্ষা চুপচাপ বুক টানকরে পোদ পিছন দিকেউচু করে দাঁড়িয়ে থাকলো, দেখছে আকাশ কি করে। আকাশবর্ষার পিছনে গেলো।সায়ার ফিতা কোমরের যেজায়গায় বাঁধা ছিলো সেখানেএকটা লালচে দাগ, আকাশসে জায়গায় আলতো করেহাত বোলালো। এবারবর্ষার পোদের দিকে আকাশেরচোখ পড়লো। বর্ষারপোদ দেখে আকাশেরর মাথাচক্কর দিয়ে উঠলো।বর্ষার যে এমন মাখনেরমতো একটা ডবকা পোদআছে কাপড়ের বাইরে থেকেসেটা বুঝা যায়না।আকাশ হঠাৎ বসে পোদেরদাবনা ফাক করলো।পোদের ভিতর থেকে একটাগোলাপী আভা ছড়াচ্ছে।আকাশ পোদের ফুটোয় জিভলাগিয়ে চাটতে লাগলো। banglar choti

বর্ষাব্যতিব্যস্ত হয়ে বললো, “এইকি করছো তোমার ঘেন্নানেই নাকি। আমারপোদে মুখ দিলে।”

– “একটুআগে তুমিই তো বললেতোমার শরীর এখন আমারসম্পত্তি। আমইযেভাবে ইচ্ছা সেভাবে ভোগকরবো।”

– “ওগো তাই বলে পোদচাটবে। তুমিজানো না এখান দিয়েআমি পায়খানা করি। পোদেরগর্ত দিয়ে দলায় দলায়পায়খানা বের হয়।”

– “তাতেকি হয়েছে। আমিতোমার পোদ চাটবো গুদচুষবো। বিনিময়েতুমি আমার ধোন চুষবে।”

– “ইসস্* সাহেবের ধোন চুষতে আমারবয়েই গেছে।”

– “এমনিএমনি না চুষলে জোরকরে চোষাবো।”

– “তুমিতোমার বৌয়ের উপরে জোরখাটাবে!!!”

– “সেক্সেরসময়ে জোর না খাটালেমেয়েরা আনন্দ পায়না।আমার আফসোস হচ্ছে তোমারএতো সুন্দর পোদ আগেকেন আমার চোখে পড়েনি।”

– “চোখেপড়লে কি করতে?”

– “চোখেপড়লে বিয়ের আগেই তোমারপোদ চুদতাম। এমনসুন্দর পোদ হাতের কাছেপেয়েও যে পুরুষ এরসদব্যবহার করেনা তার মতোদুর্ভাগা কেউ নেই।” banglar choti

বর্ষাবেশ ভালো ভাবেই বুঝতেপারছে আকাশ তার পোদেরপ্রেমে পড়েছে।

– “কিগো তুমি আমার পোদওচুদবে নাকি?”

– “তুমিকি চুদতে দিবে?”

– “আমিনিজেই তো তোমার সম্পত্তি। তুমিআমার পোদ চুদবে নাকিগুদ চুদবে তাতে আমিনিষেধ করার কে।আমকে সুখ দিয়ে তুমিযা খুশি করো আমারতাতে কোন আপত্তি নেই।”

আকাশপরম আবেগে বর্ষার গুদটিপে টিপে দেখলো, গুদেররস মুছে দিলো।আকাশ উঠে দাঁড়িয়ে দুইহাতে বর্ষার কোমর ধরেআবারো বর্ষার নরম পাতলাঠোট নিজের পুরুষ্ঠ ঠোটেরমাঝে পুরে নিয়ে আগ্রাসীরমতো চুষতে থাকলো।বর্ষা আকাশের বুকে দুধদুইটা ঘষতে ঘষতে থাকলো। আকাশেরদুই হাত এবার বর্ষারকোমর নিচের দিকে নেমেগেলো। বর্ষাআকাশের হাতে নিজেকে সম্পুর্নভাবে সঁপে দিয়ে স্বামীরচোদন খাওয়ার জন্য তৈরীচোদন খাওয়ার জন্য তৈরীহতে থাকলো। ঠোটচুষতে চুষতে আকাশ হঠাৎবর্ষার পোদে একটা আঙুলঢুকিয়ে নাড়াতে লাগলো।।এবার অন্য হাতের একটাআঙুলও বর্ষার রসালো গুদেঢুকিয়ে দিলো। আকাশগুদে পোদে একসাথে আঙুলনাড়ানোয় বর্ষার বেশ ভালোলাগছে। বর্ষামনে মনে আকাশের ধোনেরচোদন খাওয়ার জন্য অস্থিরহয়ে আছে, আকাশ তাকেচুদছেই না। banglar choti

বর্ষাআর থাকতে না পেরেআকাশকে জিজ্ঞেস করলো, “ও গোআসল কাজ কখন শুরুকরবে।”

– “এতোতাড়াতাড়ি অস্থির হয়ে গেলে। আগেতোমার শরীরটাকে নিয়ে আরেকটু খেলতেদাও তারপর আসল কাজশুরু হবে।”

আকাশএবার বর্ষাকে বিছানায় বসালো। বর্ষারঘাড়ের উপরে হাত রেখেআবারো বর্ষার ঠোট চুষতেআরম্ভ করলো। চুষেচুষে বর্ষার গোলাপী ঠোটসাদা করে আকাশ থামলো। আকাশএবার বর্ষাকে ড্রেসিং টেবিলের সামনে দাঁড় করিয়েপিছন থেকে বর্ষার দুধদুইটা মুঠো করে ধরলো, উদ্দেশ্য দুধ টিপবে আরআয়নায় বর্ষাকে দেখবে। বর্ষারশরীর ঝাঁকি দিয়ে উঠলো।

– “এইএসব আর করো নাতো।”

আকাশএমন ভাবে দুধ টিপছেযে বর্ষার ব্যথা লাগছে।

বর্ষাকঁকিয়ে উঠে বললো, “ইস্*স্*স্* মাগো………… এভাবে রাক্ষসের মতোদুধ টিপছো কেন।”

আকাশেরমুখ কোন কথা নেই। আজআকাশের হাত থেকে বর্ষারসুডৌল দুধ দুইটার রেহাইনেই। সেতর্জনী ও বুড়ো আঙুলেরফাকে নিয়ে দুধের বোঁটাটিপছে, কখনো দুধ হাতেরতালুতে রেখে জোরে জোরেদুধে চাপ দিচ্ছে।আকাশের ধোন বর্ষার পোদেরখাজে ঘষা খাচ্ছে।বর্ষা হাত পিছনে নিয়েধোনে আদর করতে লাগলো।

আকাশএবার টুলে বসে আগেরমতো করে অর্থাৎ বর্ষারপিঠে বুক ঠেকিয়ে বর্ষাকেকোলে বসালো। কোলেবসিয়ে আবার বর্ষার দুধচটকাতে লাগলো।

– “আচ্ছালোকের পাল্লায় পড়েছি তো।এই সোনা এতো দুধটিপছো কেন? একদিনেই তোআমার দুধ পেট পর্যন্তঝুলিয়ে ছাড়বে।”

আকাশেরকানে বর্ষার কোন কথাগেলো না। সেবর্ষার দুধ চটকাচটকি ছানাছানিকরতেই ব্যস্ত।

বর্ষাআবার বললো, “এই তুমিআমার দুধ ছাড়া আরকিছুই তো দেখছো না। আমারতো আরো একটা স্বাদেরজায়গা আছে।”

– “কোথায়তোমার সেই স্বাদের জায়গা।”

– “হাদারামকোথাকার, কেন তুমি জানোনা। আমার নিচের দিকে।” banglar choti

আকাশ মিটিমিটি হাসতে হাসতে বললো, “তাহলে দেখাও তোমার সেইস্বাদের জায়গা।”

– “ইসস্* শখ কতো, আমি কিবেশ্যা যে পুরুষের সামনেপা ফাক করবো।”

টুলেবসা অবস্থায় আকাশ বর্ষার দুইপা ড্রেসিং টেবিলের উপরে তুলে দিলো। বর্ষাদুই উরু এক করেরেখে খিল খিল করেহাসছে। আকাশবর্ষার হাটু জোড়া দুইদিকে ফাক করে ধরলো। আয়নায়বর্ষার রসে ভরা টাইটকুমারী গুদটা স্পষ্ট দেখাযাচ্ছে, গুদের ঠোট দুইটাপরস্পর চেপে রয়েছে।

– “এইবর্ষা, এখন কি করবো?”

– “কিকরবে আবার, আমার গুদদেখবে টিপবে ফাক করবেচুমু খাবে চুষবে।”

– “ওগো আর কি করবো?”

বর্ষামুখ ঝামটা মেরে বললো, “গুদে ধোন ঢুকিয়ে ঠাপাবে। আমাকেসুখ দিবে।”

বর্ষাদুই হাটু ফাক করেআকাশের উরু উপরে পোদেরদাবনা ঠেকিয়ে আকাশের বুকেহেলান দিয়ে বসে রইলো। আরআকাশ হাত বাড়িয়ে দিয়েগুদের ঠোট ফাক করেজোরে জোরে ভগাঙ্কুর টিপতেআরম্ভ করলো। বর্ষাচোখ বন্ধ করে আরামনিচ্ছে। banglar choti

বর্ষামাঝে মাঝে কঁকিয়ে উঠেবলছে, “ইস্*স্*স্* আকাশ………… এতো জোরে ভগাঙ্কুর টিপছোকেন লাগছে তো।”

– “জোরেনা টিপলে তুমি আরামপাবে না।”

আকাশেরহাতের আঙ্গুল বর্ষার গুদেররসে ভিজে চপচপ করছে। আকাশএক হাতে গুদ টিপছে, অন্য হাতে বর্ষার দুধজোড়া ওলোট পালোট করছে। সেইসাথে বর্ষার ঘাড়ে গলায়পিঠে চুমুর পর চুমুখাচ্ছে। বর্ষাথাকতে না পেরে আকাশেরহাত চেপে ধরলো।

– “ওগো এরকম করো না; আমি যে আর সহ্যকরতে পারছি না।উউউ……… উম্*ম্*ম্*ম্*………… ইস্*স্*স্*স্*………… আর না প্লিজ, বেছে বেছে আমার নরমজায়গা গুলোতে অত্যাচার করছোকেন, ইসসস মা গো……………”

আকাশহঠাৎ করে বর্ষার গুদেরভিতরে একটা আঙুল ঢুকিয়েদিলো। বর্ষারসমস্ত দেহ আদিম কামনায়অদ্ভুত ভাবে একটা মোচড়খেলো। আকাশগুদে আঙুল ঢুকিয়েই দ্রুতগতিতে গুদ খেচা শুরুকরেছে। বর্ষারশরীর তীব্র বেগে ঝাঁকিখেতে লাগলো।

– “আরনা আকাশ, এরকম করলেআমি মরে যাবো।”

– “তুমিমরবে না বর্ষা সোনা। আজকেআমি তোমাকে নতুন জীবনদিবো।”

কয়েকমুহুর্ত পরেই বর্ষা আবিস্কারকরলো আকাশ তার পিচ্ছিলগুদে এক সাথে তিনটাআঙুল ঢুকিয়ে প্রচন্ড বেগেহাত চালাচ্ছে। বর্ষারব্যথা লাগুক। বর্ষামনে মনে বলছে ব্যথালাগছে লাগুক, এখন তিনটাআঙুল গুদে ঢুকেছে এইব্যথাই যদি সহ্য করতেনা পারে তাহলে যখনগুদে মোটা ধোনটা ঢুকবেতখন কি অবস্থা হবে। আস্তেআস্তে বর্ষার ব্যথা কমেগিয়ে কেমন যেন নেশানেশা ভাব হচ্ছে, সুখঅসহ্য থেকে অসহ্যতর হচ্ছে। বর্ষাআর সহ্য করতে নাপেরে এক ঝটকায় টুলথেকে উঠে দাঁড়ালো।তারপর সোজা বিছানায় চিৎহয়ে শুয়ে পড়লো। banglar choti

– ‘এইআকাশ, এখন যদি আমাকেনা চোদো তাহলে কিন্তুআমি ভীষন রাগ করবো।” banglar choti

বর্ষারপা দুইটা ধীরে ধীরেফাক হয়ে গেলো।উরু জোড়া মুচড়ে বুকেনিয়ে পায়ের পাতা ঘরেরছাঁদ বরাবর রেখে আকাশকেচোদার জন্য আমন্ত্রন জানাচ্ছে। এতোকিছুর পরেও আকাশের চোদারনাম গন্ধ নেই।বর্ষার উপরে উপুড় হয়েশুয়ে বর্ষার শরীরটা ইচ্ছামতোচটকাচ্ছে। বর্ষাদুই পা আকাশের কোমরজড়িয়ে ধরে আকাশকে নিচেরদিকে ঠেলতে লাগলো।

আকাশেরকানে বিড়বিড় করে বললো, “ওগো এবার ঢুকাও, রাততো শেষ হয়ে যাচ্ছে।”

আকাশকিছু না বলে নিচেনেমে গেলো। বর্ষাবুঝতে পারছে না চুদতেআকাশের সমস্যা কোথায়।একটু পরেই বুঝলো সমস্যাকোথায়। আকাশওর রসালো গুদে ঠোটডুবিয়ে দিয়েছে। ওকেআরো পাগল করে তুলবেতারপর মন মতো চুদবে। আকাশবর্ষার গুদে নাক ঘষছে, জিভ দিয়ে ভিজা গুদটাচাটছে।

বর্ষাএক হাতে আকাশের চুলেরমুঠি ধরে বললো, “ইস্*স্*স্*…………* ইস্*স্…………* আকাশ কেন আমার সাথেএরকম করছো?”

আকাশেরমুখে কোন কথা নেই, সে বর্ষার গুদ নিয়েব্যস্ত। আকাশগুদ থেকে মুখ গুদেআঙুল ঢুকিয়ে গুদ খেচতেলাগলো।

বর্ষাকঁকিয়ে উঠলো, “ও……… ও…………… মা………… গো………… ইস্*স্………… আকাশ সারারাত কিএরকমই করবে? গুদে ধোনঢুকাবে কখন? এসব ছাড়ো, আমাকে চোদো, আমার গুদেধোন ঢুকিয়ে আমাকে প্রানভরেচোদো।” banglar choti

আকাশধমকে উঠলো, “আহঃ চুপথাকো তো।”

আকাশগুদ চাটতে চাটতে গুদেরভিতরে জিভ ঢুকানোর চেষ্টাকরছে। বর্ষাছটফট করছে, পোদ উপরেরদিকে ঠেলা দিয়ে আকাশকেসরানোর চেষ্টা করছে।বর্ষার সভ চেষ্টাই বৃথাগেলো, আকাশ বর্ষার পোদেরদাবনা খামছে ধরে গুদেঠোট ডুবিয়ে রাখলো।দশ মিনিট এক নাগাড়েগুদ চেটে চুষে আকাশগুদ থেকে মুখ তুললো। আকাশেরঠোট নাকে গুদের রসলেপ্টে চ্যাটচ্যাটে হয়ে আছে।বর্ষা উঠে বসে প্রথমেআকাশকে দেখলো তারপর নিজেরগুদের দিকে তাকালো।ইস্* আকাশ গুদের একিঅবস্থা করেছে, গুদের রসেআকাশের মুখের লালায় গুদটাচপচপ করছে।

– “বর্ষাসত্যি বলছি তোমার গুদেররসের যা স্বাদ একদমরসগোল্লার রসের মতো।”

আকাশএবার গুদের ভিজা আঙুলটাবর্ষার ঠোটের সামনে ধরেবললো, “আঙুল চেটে নিজেইএকবার পরখ করে দেখো।”

– “ছিঃতোমার একটুও ঘেন্না নেই। আমারগুদের রস তুমি আমাকেইখেতে বলছো। আমিতোমার স্ত্রী কোথায় তুমিআমাকে চুদবে তা নাকরে আমাকে গুদের রসখেতে বলছো।

– “ঠিকআছে না খেলে নেই। এতোরাগ করার কি আছে।”

– “কেনরাগ করবো না।সেই কখন থেকে বলছিআমাকে অন্তত একবার চোদোতারপর তোমার যা ইচ্ছাকরো। আমারকথা তোমার কানেই যায়না।” banglar choti

আকাশতোয়ালে দিয়ে হাত মুছেবর্ষার উপরে উপুড় হয়েশুয়ে পড়লো। বর্ষাটের পাচ্ছে গুদের মুখেরডের মতো শক্ত ধোনটাঘষা খাচ্ছে, এতো সুন্দর জিনিষটাএখনো ঢুকাচ্ছে না কেন।বর্ষার আর সহ্য হচ্ছেনা। আকাশবুঝত পারছে এখন নাচুদলে বর্ষা বিগড়ে যাবে। আকাশবর্ষার গুদে ধোনের মুন্ডিলাগালো। বর্ষাএখন কিছুই ভাবতে পারছেনা। ওরমাথা বনবন করে ঘুরছে,ওর এতোদিনের স্বপ্নস্বার্থক হতে যাচ্ছে।একটু পরেই কুমারী গুদফালাফালা করে ধোন ভিতরেঢুকে যাবে। তারপরকি হবে বর্ষা জানেনা, জানতেও চায়না। শুধুজানে ধোন ঢুকার সাথেসাথে একটা তীব্র ব্যথারঅনুভুতি হবে। তাইহলো, আকাশ এক ঠাপেগুদে ধোনের মাথা ভরেদিতেই একটা প্রচন্ড চিনচিনেব্যথা গুদ বেয়ে সমস্তশরীরে ছড়িয়ে পড়লো।এতো উত্তেজনা আর কতো সহ্যহয়। ধোনেরমাথাটা গুদে ঢুকে গেছে। বর্ষারএমন একটা অবস্থা হলোযে নিজেকে আর ধরেরাখতে পারলে না।ধোনটাকে আরো ভিতরে নেওয়ারজন্য ব্যথা সহ্য করেইচার হাত পা দিয়েআকাশকে শক্ত করে ধরেসজোরে নিচে নামিয়ে নিলো। ধোনেরঅর্ধেকটা ঊষ্ণ পিচ্ছিল গুদেখ্যাচ করে গেথে গেলো। বর্ষারমনে হলো গুদে হাজারহাজার সুঁই ফুটলো, অসহ্যযন্ত্রনায় ছটফট করে উঠলো, গুদের ব্যথাটা সহ্যের সীমা ছাড়িয়েযাচ্ছে। banglar choti

আকাশএক রাম ঠাপে ধোনেরবাকী অংশ গুদে ভরেদিলো। বর্ষারশরীর পরপর কয়েকটা ঝাঁকিখেলো। উঃউঃ আকাশ লাগছে গুসছিড়ে যাচ্ছে বলে কোঁকাতেথাকলো। আকাশবর্ষার দুধ খামছে ধরেজোরে ঠাপাতে থাকলো।বর্ষার স্বতীচ্ছেদ ফেটে গেছে, গুদদিয়ে ভলকে ভলকে রক্তবের হচ্ছে। আকাশগুদ থেকে ধোন বেরকরে গুদের রক্ত মুছলো। বর্ষানিথর হয়ে পড়ে আছে, কয়েক মিনিট পর বর্ষাচোখ খুললো।

– “ওগো এতো ব্যথা লাগলোকেন? এখনো ব্যথা করছে।”

– “ব্যথালাগবে না আবার, তোমারগুদ যে টাইট।তোমার সমস্যা হলে এখনআর চুদবো না।”

– “ব্যাপারকি ৩/৪টা ঠাপমেরেই বাহাদুরী শেষ। এতোক্ষনব্যথা দিয়েছো, এবার আনন্দ দাও।”

আকাশআবার গুদে ধোন ঢুকিয়েঠাপানো আরম্ভ করলো।ঠাপের তালে তালে বর্ষারদুধ দুলছে। আকাশদুই হাত দিয়ে বর্ষাকেবিছানার সাথে ঠেসে ধরেঠাপাচ্ছে। শাঁইশাঁই করে আকাশের শক্তমোটা ধোন বর্ষার নরমপিচ্ছিল গুদে ঢুকছে আরবের হচ্ছে। চোদনেরতালা তালে খাট দুলছেসেই সাথে দুলছে বর্ষারদুধ জোড়া। কারোমুখে কোন কথা নেই, দুইজনেই রতিক্রিয়ার সুখের অতল গহ্*বরে একটু একটুকরে হারিয়ে যাচ্ছে।আকাশ পকাৎ পকাৎ করেঠাপাচ্ছে বর্ষাও নিচ থেকেতলঠাপ দিচ্ছে। banglar choti

আকাশকিছুক্ষন পর লম্বা লম্বাঠাপে বর্ষাকে চুদতে লাগলো।সে কখনো বর্ষার গালেঠোটে চুমু খাচ্ছে, কখনোজোরে জোরে বর্ষার দুধচুষছে, কখনো কখনো দুধেরবোটা কামড়াচ্ছে। বর্ষাচুপচাপ শুয়ে চোদার সুখনিচ্ছে। একসময় বর্ষা গুদ দিয়েধোনটাকে জোঁকের মতো আকড়েধরলো। আকাশগুদ থেকে ধোন বেরকরতে চাইলে বর্ষা সাড়াশিরওকে চার হাত পায়েচেপে ধরলো।

– “প্লিজআকাশ এখন ধোন বেরকরোনা।”

– “তোমারখুব ভালো লাগছে তাইনা বর্ষা সোনা।”

– “একদমচুপ, কথা না বলেআমাকে শুধু চোদো।রাম চোদন চুদে আজআমাকে শান্ত করো।”

– “তোমারচোদন জ্বালা যে এতোবেশি সেটা তো আগেজানতাম না।”

– “চুপফাজিল কোথাকার। আমাকেবিয়ে করেছো কেন, চোদারজন্যই তো বিয়ে করেছো। তাহলেচোদার সময় অল্প অল্পকরে চুদবে কেন।ভাল করে দীর্ঘ সময়নিয়ে জোরে জোরে চোদো।”

জোরেএকটা ঠাপ দেওয়াতে বর্ষাকঁকিয়ে উঠলো, “উউউঃ………… মা………… গো………… দাও সোনা গুদেধোন ভরে ভরে দাও। গায়েরসমস্ত শক্তি দিয়ে চোদো। আজআমার গুদ ফাটিয়ে দাও।”

– “এইতো বর্ষা চুদছি।”

– “আরোজোরে ঠাপাওচোদো। জানোয়ারেরমতো করে আমাকে চোদো। এভাবেআস্তে আস্তে চুদছো কেন।” banglar choti

আকাশকোমর ঝাঁকিয়ে জোরে জোরে চুদতেথাকলো। বর্ষা“উউঃ আআআঃ আউ আউমা মা” বলে কোঁকাতে থাকলো। আকাশএখন বেপোরায়া ভাবে নির্দয়ের মতোচুদছে। বর্ষারনরম দেহটাকে প্রচন্ড ভাবে দলাই মলাইকরছে। বর্ষারতাতে কোন কষ্টই হচ্ছেনা, বর্ষার সাংঘাতিক রকমেরভালো লাগছে। বর্ষাপ্রচন্ড সুখে কাতরাচ্ছে।আকাশের বেপোরয়া মধুর অত্যাচার বর্ষাআর সহ্য করতে পারলোনা। বর্ষারসমস্ত দেহ আহত পশুরমতো লাফাতে লাগলো।পোদের দাবনা উপরের দিকেঠেলে ধরলো।

“আকাশ আমার আকাশউউ…………… আআ…………… ওমা গো মরে গেলাগো মা ইস্*স্*………… ইস্*স্*……………” বলতে বলতে বর্ষারগুদের রস বের হয়েগেলো।

বর্ষাঘামে ভিজা শরীরটাকে আকাশেরশরীরের সাথে চেপে ধরেনিথর পড়ে থাকলো।আকাশ গদাম গদাম করেঠাপাচ্ছে, গুদের গরমে ধোনযেন পুড়ে যাচ্ছে।সবকিছু নিস্তব্ধ, সারা ঘর জুড়েশুধু পচর পচ্* পচরপচ্* শব্দ। এভাবেআকাশ ৩/৪ মিনিটবর্ষাকে চুদলো।

তারপর“বর্ষা………… সোনা………… গেলোআমার গেলো আর পারছিনা সোনা…………… আহহহহহহহহ…………” বলতে বলতে আকাশ বর্ষারগুদে মাল আউট করলো।

বর্ষাটের পাচ্ছে জরায়ুতে মালপড়ার সাথে সাথে আকাশেরধোন তীব্র বেগে ঝাঁকিখাচ্ছে। চোদাচুদিশেষ করে দুইজনেই ক্লান্তশরীরে শুয়ে রইলো।আধ ঘন্টা পর আকাশবর্ষাকে জড়িয়ে ধরলো।

– “বর্ষাতোমাকে চুদে দারুন মজাপেয়েছি।”

– “তুমিওআমাকে অনেক মজা দিয়েছো। কিভয়ঙ্কর ভাবে এতোক্ষন আমাকেচুদলে। সত্যিস্বামী হিসাবে তোমার কোনতুলনা নেই। মনেমনে আমি এমন স্বামীইচেয়েছিলাম।” banglar choti

বর্ষাআকাশের ধোন হাতে নিয়েআস্তে আস্তে খেচতে থাকলো। ২০মিনিট আকাশ বর্ষার উপরেউঠলো, উদ্দেশ্য আবার বর্ষাকে চুদবে। আবারসেই একই নিয়ম, বর্ষারশরীর নিয়ে রগড়ারগড়ি চটকাচটকি, আবার সেই গুদে ধোনঢুকানো, রাম চোদন চুদেগুদের ভিতরে মাল আউটকরা। মোটপাঁচবার আকাশ বর্ষাকে চুদলো। পঞ্চমবারেরমাথায় এসে দুইজনের শরীরক্লান্ত হয়ে গেলো।কেউই আর শক্তি পাচ্ছেনা। আজকেআর নয় বলে দুইজনদুইজনকে জড়িয়ে ধরে ঘুমিয়েগেলো।

সকালেবর্ষা ঘুম থেকে উঠেনগ্ন অবস্থাতেই আয়নার সামনে দাঁড়ালো। ইস্* এক রাতেই দুধ কিরকম ঝুলে গেছে, দুধেরএখানে সেখানে আচড় আরকামড়ের দাগ, আকাশের অত্যাচারেরফসল। বর্ষাহাত মুখ ধুয়ে শাড়িব্লাউজ পরলো। এদিকেআকাশের ঘুম ভেঙে গেছে। সেপিছন থেকে বর্ষাকে জড়িয়েধরে বর্ষার ঘাড়ে গলায়চুমুখেতে লাগলো।

– “এইআকাশ কি করছো? এখনআমাকে ছাড়ো।”

– “তোমাকেএখন আরেকবার চুদবো।”

বর্ষাবাচ্চাদের পা দাপিয়ে বললো, “অসভ্য কোথাকার, রাতে তো পাঁচবারচুদেছো, এখন আবার চুদবে। রাতেঅনেক পরিশ্রম গেছে আমার ক্ষিধেলেগেছে তুমি শুরু করলেতো ৪০/৪৫ মিনিটেরআগে ছাড়োনা।” banglar choti

– “এখনবেশি সময় নিবোনা।১০/১৫ মিনিটের মধ্যেইশেষ হয়ে যাবে।”

– “ইস্* এখন আবার শাড়ি সায়াব্লাউজ সব খুলতে হবে।”

– “তোমাকেকিছু খুলতে হবেনা।আমি পিছন থেকে শাড়িউঠিয়ে চুদবো।”

সত্যিবলতে কি বর্ষারও এইসাত সকালে একবার চোদনখেতে ইচ্ছা করছিলো তাইআর আপত্তি করলোনা।

– “এখনআবার চটকাচটকি ছানাছানি করবে না তো?”

– “আরেনা, এখন আর চটকাচটকিছানাছানি এসব কিছুই করবোনা। তাড়াতাড়িগুদে ঠাপিয়ে মাল আউটকরবো।”

বর্ষাবুঝতে পেরেছে আকাশ পিছনথেকে তাকে কুকুরের মতোচুদবে। সেসামনের দিকে ঝুঁকে ড্রেসিংটেবিলে হাত রেখে পিছনদিকে পোদ উচু করেধরে পা ফাক করেদাঁড়ালো। আকাশবর্ষার শাড়ি সায়া কোমরেরউপরে তুলে প্যান্টি হাটুপর্যন্ত বর্ষাকে গরম করার জোরেজোরে বর্ষার ভগাঙ্কুর টিপতেলাগলো। কিছুক্ষনপরেই বর্ষা গুদে ধোনেরস্পর্শ পেলো, তারপরে একটাপ্রচন্ড ধাক্কা। বর্ষাথরথর করে কেঁপে উঠলো।

– “ইস্*স্*……… মাগো………* আকাশ গুদ এখনোরসালো হয়নি, আস্তে ঢুকাও।”

আকাশআস্তে আস্তে ঠেলা দিয়েপুরো ধোন গুদে ঢুকালো। তারপরবর্ষার কোমর জড়িয়ে ধরেকখনো জোরালো ঠাপে কখনোমাঝারি ঠাপে বর্ষাকে চুদতেথাকলো। বর্ষাএকদম চুপ, আকাশের ইচ্ছারকাছে নিজেকে সম্পুর্ন ভাবেসঁপে দিয়েছে। ঠাপেরধাক্কায় সেও দুলছে।কয়েক মিনিট না যেতেইআকাশ বর্ষার কোমর ছেড়েব্লাউজের উপর দিয়েই দুধটিপতে লাগলো।

– “এইফাজিল রাতের মতো দুধটিপবে না। তাড়াতারিচুদে মাল আউট করো।” banglar choti

আকাশচুদতে চুদতে বর্ষার মুখপিছনে ঘুরিয়ে নিজের দিকেটেনে নিলো। বর্ষাবুঝতে পারলো আকাশ এখনতাকে ঠোট চুষবে।

– “চোদাচুদিরসময় টেপাটেপি চোষাচুষি না করলে তোমারবোধহয় ভালো লাগে না।”

– “এমননরম গোলাপী ঠোট নাচুষলে আমার পাপ হবে।”

আকাশএবার বর্ষার ঠোট নিজেরদুই ঠোটের মাঝে চেপেধরলো। ৫/৬ মিনিট পারহতেই বর্ষা তাড়া লাগালো।

– “কিগো আর কতোক্ষন ধরেচুদবে?”

– “তোমাররস বের হতে আরকতোক্ষন লাগবে?”

– “এতোআস্তে আস্তে চুদলে কিভাবেহবে। জোরেজোরে চোদো।”

আকাশকয়েকটা রাক্ষুসে ঠাপ মারতেই বর্ষাকঁকিয়ে উঠলো, “ও………… মা………… গো………… মরে গেলাম গোমা……………”

– “বর্ষাকি হলো, এমন করছোকেন?”

– “তোমাকেএতো জোরে চুদতে বলেছিনাকি। অল্পজোর দিয়ে তাড়াতাড়ি চোদো।”

এবারআকাশের চোদার গতি বেড়েগেলো। বর্ষারপোদে আকাশের উরু থপাসথপাস করে বাড়ি খাচ্ছে। আকাশকখনো বর্ষার দুধ টিপছে, কখনো বর্ষার পিঠে সুড়সুড়িদিচ্ছে, কখনো বা বর্ষারচুলের মুঠি টেনে ধরছে, সেই সাথে থপাথপ থপাথপলম্বা ঠাপ চলছে।বিদ্যুৎ গতিতে আকাশের ধোনবর্ষার গুদে ঢুকছে আরবের হচ্ছে। একসময় বর্ষা পরম তৃপ্তিসহকারে গুদের রস খসালো। আকাশেরওসময় শেষ, সে ওবর্ষার গুদে হড়হড় করেমাল আউট করলো।বিশ মিনিট পর দুইজনেশরীর ধুয়ে পরিস্কার হয়েঘর থেকে বের হলো।

– “বর্ষামাই ডার্লিং, দুপুরে আরকবার চুদবোনাকি?”

– ‘এইনা খবরদার, রাতের আগে আরচোদাচুদি নয়। রাতেআবার আমার নগ্ন দেহতোমার সামনে সামনে মেলেধরবো। চটকাচটকিছানাছানি তোমার যা ইচ্ছাহয় তখন করো।”

দিনপার হয়ে রাত এলো। রাতেআকাশ নিজের ঘরে ছটফটকরছে। এখনোবর্ষা ঘরে ঢুকেনি।বর্ষা ঘরে ঢুকতেই আকাশতাকে জড়িয়ে ধরলো। banglar choti

– “এতোদেরী করলে কেন? আমারদৈত্যাটা সেই কখন থেকেখাড়া হয়ে আছে।”

– “তাহলেআর দেরী কেন।তাড়াতাড়ি আমাকে চুদে তোমারদৈত্যটাকে ঠান্ডা করো।”

আকাশবর্ষার ঠোট চুষতে লাগলো। জোরেকরে ঠোট ফাক করেমুখের ভিতরে জিভ ঢুকিয়েনাড়াতে থাকলো। বর্ষাওজিভ দিয়ে আকাশের জিভঠেলতে থাকলো। আকাশব্লাউজের উপর দিয়ে বর্ষারদুধ চটকাচ্ছে। আকাশেরহাত আরো নিচে নেমেগেলো। শাড়িসায়া উপরে তুলে প্যান্টিরউপর দিয়ে গুদ টিপতেলাগলো। হাতপিছনে নিয়ে পোদের মাংসলদাবনা খামছে ধরলো।

– “বর্ষাডার্লিং, আজকে তোমার পোদচুদবো।”

– “তোমারযা খুশি চোদো।তবে আগে আমাকে ঠান্ডাকরো। তারপরপোদ চুদবে নাকি অন্যকিছু করবে সেটা তোমারব্যাপার।”

আকাশঅনেক যত্ন নিয়ে বর্ষাকেনেংটা করলো নিজেও নেংটাহলো। আকাশবর্ষাকে পা ফাক করেদাঁড়াতে বললো। আকাশবসে গুদে একটা চুমুখেয়ে একটা আঙুল গুদেঢুকালো, তারপর আরেকটা, তারপরআরেকটা অর্থাৎ গুদে তিনআঙুল নাড়াতে লাগলো।আকাশ বোধহয় তিন আঙুলেসন্তুষ্ট নয়। একসাথে চারটা আঙুল গুদেঢুকিয়ে দিলো। বর্ষাব্যথা পেয়ে খপ করেআকাশের হাত চেপে ধরলো।

– “এইকি করছো, ব্যথা লাগছেতো। গুদদিয়ে রক্ত বের করবেনাকি?”

– “তোমারগুদ দিয়ে রক্ত রসসব বের করবো।তোমার দেহের সমস্ত রসআজ খাবো।”

– “আস্তেআস্তে খাও না।আজই সব খেয়ে ফেললেপরে কি খাবে।”

আকাশবর্ষাকে বিছানায় বসালো। বর্ষাআকাশকে বললো, “এখন আবারব্যথা দিবে না তো?”

আকাশহেসে বললো, “না সোনাআর কোন ব্যথা নয়। এখনশুধু সুখ আর সুখ।”

আকাশবর্ষার পিছনে পা ছড়িয়েবসলো। আকাশবাম হাত দিয়ে বর্ষারএকটা দুধ মুঠো করেধরলো, ডান হাত চলেগেলো বর্ষার গুদে।

আকাশজিজ্ঞেস করলো, “এই সোনাকেমন লাগছে?” banglar choti

বর্ষাচুপ, চোখ বন্ধ করেআকাশের আদর নিচ্ছে।আকাশ বর্ষার মুখ পিছনেটেনে নিয়ে ঠোটে পরপরকয়েকটা চুমু খেয়ে বললো, “বর্ষা হাটু উপরে তুলেফাক করে রাখো।”

বর্ষারহাটু বুকে কাছে উঠেএলো। পাধীরে ধীরে দুই দিকেফাক হচ্ছে। আকাশেরহাতের আঙুল বর্ষার নাভিরগর্তের ভিতরে ঘুরছে।একটু পর আকাশ বর্ষারগুদ খামছে ধরলো।

bengali porn story কইরে ঝিল্লী কচি কুঁড়ি ফুটা কাম্য মেয়ে

বর্ষাফিস ফিস করে বললো, “এই আস্তে করো, সবসময় ডাকাতের মতো খামছাও কেন।”

আকাশেরহাত বর্ষার গুদের চারপাশে নড়ছে, কখনো কখনোভগাঙ্কুরে খোঁচা মারছে।বর্ষা অদ্ভুত সুখে তলিয়েযাচ্ছে। গুদেআকাশের হাতের পুরুষালি স্পর্শেবর্ষা পাগল হয়ে যাচ্ছে। বর্ষারহাটু দুই দিকে আরোহেলে গেছে। আকাশএকসাথে তিনটা আঙুল গুদেঢুকিয়ে রগড়াতে লাগলো।বর্ষা আকাশের হাত গুদেরসাথে চেপে ধরে ছটফটকরে লাগলো।

– “বর্ষাএবার চিৎ হয়ে শোও।”

বর্ষাচিৎ হতেই আকাশ বর্ষারদুই উরুর মাঝে হাটুরেখে বর্ষার উপর ঝুকেপড়লো। বর্ষারচোখে মুখে ঠোটে অনবরতচুমু খাচ্ছে। বর্ষারশরীরের বিশেষ বিশেষ জায়গায়আকাশের হাত খেলছে।আকাশ হঠাৎ হাটুতে ভরদিয়ে বসে বর্ষার পিঠেরনিচে হাত ঢুকিয়ে বর্ষাকেতুলে ধরে বর্ষার নরমদুধে কামড় বসালো।উঃ মা গো বলেবর্ষা কঁকিয়ে উঠলো। banglar choti

– “বর্ষাডার্লিং, সোনা ব্যথা পেলেনাকি?”

– “নাসোনা ভীষন মজা পাচ্ছি, এভাবেই করো।”

আকাশবর্ষার দুধ নিয়ে ব্যস্তহয়ে পড়লো, কখনো দুধেচুমু খাচ্ছে, কখনো বোটা চুষছে, কখনো বা বোটায় আলতোকরে কামড় বসাচ্ছে।

বর্ষাবিড়বিড় করে বললো, “আকাশতুমি এসব কি শুরুকরেছো।”

আকাশওবিড়বিড় করে বললো, “বর্ষাতুমি তো এটাই চাইছো।”

আকাশদুধের বোটা কামড়ে ধরেনিজের দিকে টানছে।দুধ আস্তে আস্তে কলারমতো লম্বা হচ্ছে।বর্ষার এখন ব্যথা লাগতেশুরু করেছে। সেদুধের সাথে সাথে নিজেরদেহটাকে উপরে তোলার চেষ্টাকরছে। আকাশএবার দাঁতের ফাক থেকেবোটা ছেড়ে দিয়ে মুখহা করে দুধের উপরেনামিয়ে দিলো। পুরোদুধটাই মুখে ঢুকে যেতেইআকাশ সজোরে দুধে কামড়েধরলো।

বর্ষাআবারো “উঃ………… আকাশ………… লাগছে ছাড়ো” বলে কঁকিয়ে উঠলো।

আকাশবর্ষার দুধ চুষছে কামড়াচ্ছেরগড়াচ্ছে। বর্ষাহাত দিয়ে আকাশের মাথাদুধের সাথে চেপে ধরেছেআর দুই পা দিয়েআকাশের কোমর জড়িয়ে ধরেছে।

– “বর্ষা এবার আমাকে একটু আদরকরো না?” banglar choti

এবারদুইজনেই উল্টে গেলো অর্থাৎআকাশ চিৎ হয়ে এবংবর্ষা উপুড় হয়ে শুয়েপড়লো। বর্ষাআকাশের ধোন খেচছে।

– “ধোনটাএকটু চুষে দাও নাপ্লিজ।”

বর্ষারমাথা নিচের দিকে নেমেগেলো। আকাশেরধোন বর্ষার মুখে ঢুকেগেলো। বর্ষাচুকচুক করে ধোন চুষছে, মাঝে মাঝে জিভের ডগাদিয়ে ধোনে সুড়সুড়ি দিচ্ছে। আকাশবর্ষার মাথা সজোরে চেপেধরে সোনা আরো জোরেসোনা আরো করছে।

কিছুক্ষনপর আকাশ কঁকিয়ে উঠলো, “বর্ষা ডার্লিং মুখে থেকে ধোনবের করো, আমার মালবের হবে।”

বর্ষাতারপরও চোষা বন্ধ করলোনা, আরো জোরে জোরেচুষতে লাগলো।

– “ওহ্* ওহ্* বর্ষা আর ধরেরাখতে পারছি না।”

বর্ষামুখ থেকে ধোন বেরকরে বললো, “তুমি এরকমকরছো কেন?”

– “এভাবেচুষতে থাকলে তোমার মুখেরভিতরেই মাল আউট হবে।”

– “আগেতো কখনো পুরুষ মানুষেরমাল খাইনি। এখনতুমি আমার মুখেই মালঢালো। আমিতোমার মালের স্বাদ গ্রহনকরি দেখি কেমন লাগে।” banglar choti

বর্ষাআবার ধোন চোষা আরম্ভকরলো। বর্ষারমুখের মধ্যে ধোন ফুলেউঠলো, তারপরেই গলগল করে আকাশেরমাল বর্ষার গলা দিয়েপেটে প্রবেশ করতে লাগলো। বর্ষাএবার মুখ থেকে ধোনবের হাত দিয়ে খেচতেলাগলো।

– “বর্ষাডার্লিং, একটু আগেই নাচুষলে এখন আবার খেচছোকেন?”

– “ধোটাকেআবার শক্ত করতে হবে। নইলেআমাকে চুদবে কিভাবে।”

বর্ষারকোমল হাতের নরম পরশেকিছুক্ষনের মধ্যেই আকাশের ধোনআবার শক্ত হয়ে গেলো।

– “আকাশতোমার ধোন রেডী।এখন আমাকে চোদো।”

বর্ষাচিৎ হয়ে শুয়ে দুইহাটু বুকের কাছে নিয়েআঙুল দিয়ে গুদের ঠোটফাক করে ধরলো।আকাশ বর্ষার দুই হাটুরফাকে বসে ধোনটাকে গুদেরমুখে বসালো। তারপরেইএকটা চাপ, ধাই করেবর্ষার মুখের লালায় ভিজাশক্ত ধোনটা গুদের গভীরেঢুকে গেলো। বিছানাসহ বর্ষার সমস্ত দেহকেঁপে উঠলো।

বর্ষাবিড়বিড় করে বললো, “আ–কা–শ চো–দো।” banglar choti

এবারশুরু হলো আকাশের একটারপর একটা রাক্ষুসে ঠাপ। বর্ষারমনে হচ্ছে সে ভাসছে, ভাসতে ভাসতে কোথায় যেনচলে যাচ্ছে। আকাশবর্ষার দুই পাশে দুইহাত রেখে বিছানায় ভরদিয়ে ঠাপাচ্ছে। বর্ষারচোখে চোখ রেখে কোমরঠেলে ঠেলে চুদছে।মাঝে মাঝে ঠাপের ধাক্কাবেশি হয়ে গেলে বর্ষাকঁকিয়ে উঠছে, “আউঃ……… আকাশ………… আস্তে চোদো…………… আমার লাগছে………”

আকাশেরঝাঁকি খাওয়া কোমর বর্ষাদুই হাত দিয়ে পেচিয়েধরেছে।

ঠাপাতেঠাপাতে আকাশ জিজ্ঞেস করলো, “কেমন লাগছে বর্ষা?”

– “দা—রু—ন। তোমারকেমন লাগছে?”

– “সাংঘাতিকমজা পাচ্ছি ডার্লিং।”

– “আরোজোরে চোদো আকাশ।চুদতে চুদতে আমাকে মেরেফেলো।”

আকাশএবার গুদে থেকে ধোনবের করে বর্ষাকে উপুড়করে বর্ষার হাটু বুকেরনিচে ঢুকিয়ে দিলো।আকাশ বর্ষার কোমর পেচিয়েধরে গুদে ধোন ঢুকিয়েদিলো। আকাশবর্ষার দুধ মুঠো করেধরে প্রন্ড জোরে গুদেধোন ঠেলতে লাগলো।এতো জোরে যে বারবারবর্ষার পোদ উপরে উঠেআসছে। অবস্থানঠিক রাখার জন্য বর্ষাকেঅনেক কষ্ট করতে হচ্ছে। banglar choti

– “এইআকাশ আরো জোরে চুদতেপারো না?”

– “আরকতো জোরে চুদবো।”

– “আরোজোরে জোরে চোদো।ঠিক জানোয়ারের মতো। করেআমাকে চোদো”

আকাশশরীরের সমস্ত শক্তি এককরে ঠাপাচ্ছে। আকাশেরধোন বর্ষার গুদের ভিতরেরসব কিছুকে ঠেলে নিয়েগুদের গভীরে থেকে গভীরেঢুকে যাচ্ছে। বর্ষাদুই হাতে আকাশকে জড়িয়েধরে কঁকিয়ে উঠলো।

– “ও…………… মা…………… গো…………… মরেগেলাম।”

– “বর্ষাব্যথা লাগছে নাকি?”

– “একটুলাগছে, এরকম ব্যথা সবমেয়েই চায়।”

– “এরকমজোরে চুদলে হবে?”

– “আরোজোরে আকাশ, আরো জোরেচোদো।”

আকাশনিজের কোমরটা প্রচন্ড গতিতেসামনের দিকে ঠেলে দিলো। বর্ষাআবার কোঁকালো, “উউঃ………… আহহহ্*…………… ইস্*স্*……………. মাগো। আকাশআরো জোরে দাও, ঠিকএভাবে।”

আকাশআবারো কোমর ঠেলে দিলো। বর্ষারএই এই ধাক্কা সহ্যকরতে কষ্ট হচ্ছে।সে আবারো কঁকিয়ে উঠলো, “ইস্*স্*স্*…………… মা………… রে…………… আবারকরো। আকাশআমাকে মেরে ফেলো।এভাবে জোরে জোরে ধাক্কাদিয়ে চুদতে থাকো।আমি লম্বা লম্বা ঠাপচাই।”

আকাশকোমরের গতি বাড়ালো।বর্ষা আস্তে আস্তে বিবশহয়ে যাচ্ছে। বর্ষাআর সহ্য করতে পারছেনা, আকাশের কাধে সজোরেকামড় বসালো। বর্ষারদেহ কাল বৈশাখী ঝড়েরমতো উথাল পাথাল করতেলাগলো। বর্ষাচরম তৃপ্তি সহকারে গুদেররস ছেড়ে দিলো।তারপর বর্ষা একদম শান্তহয়ে গেলো। আকাশআরো ৫/৬ মিনিটবর্ষাকে কাঁপিয়ে দিয়ে ঠাপালো।তারপর আকাশও গেলো গেলোবলে কঁকিয়ে উঠে বর্ষারগুদে ছলকে ছলকে মালআউট করলো। banglar choti

আকাশবর্ষার ঠোটে চুমু খেয়েবললো, “আমার চোদন খেয়েতুমি খুশি তো বর্ষা?”

বর্ষাওপালটা চুমু খেয়ে বললো, “এই জীবনে আর কিচাই। এমনচোদনবাজ স্বামী পেয়ে আমিধন্য।”

– “পোদেরব্যাপারটা মনে আছে তো?”

– “হ্যাগো হ্যা, খুব মনেআছে। কিভাবেআমার পোদ চুদবে ঠিককরেছো?”

– “পোদেধোন ঢুকিয়ে ঠাপ মারাআরম্ভ করবো।”

– “তাহলেইহয়েছে, আমাকে আর দেখতেহবেনা। পোদকি গুদের মতো রসালোযে ঢুকিয়ে ঠাপানো আরম্ভকরবে।”

সেটাআমিও জানি, তুমি উপুড়হও।”

বর্ষাউপুড় হলে আকাশ জোরেজোরে পোদের দাবনা টিপতেলাগলো। ব্যথাপেয়ে বর্ষা কঁকিয়ে উঠলো, “আস্তে বাবা আস্তে।পোদ ছিড়ে ফেলবে নাকি?”

– “তোমারটাইট পোদ টিপে টিপেনরম করছি। তাহলেচুদতে সুবিধা হবে।”

আকাশময়দা ছানার মতো করেইচ্ছামতো বর্ষার পোদ চটকাচ্ছে। বর্ষারব্যথা লাগলেও চুপ করেআছে। আকাশএবার বর্ষার পোদ ফাককরে পোদের গর্ত চাটতেলাগলো। বর্ষাভাবছে, আমার নোংরা ফুটোচাটাচাটি করে আকাশ কিযে মজা পাচ্ছে সেইজানে। কিছুক্ষনপোদ চেটে আকাশ উঠেদাঁড়ালো।

– “কিগো পোদে ধোন নেওয়ারজন্য রেডী তো?”

– “কোনভঙ্গিতে চুদবে?”

– “তোমারযে ভঙ্গিতে ইচ্ছা তুমি রেডীহও।”

বর্ষাদুই পা মেঝেতে রেখেদুই হাত বিছানায় রেখেসামনের দিকে ঝুঁকে পাফাক করে দাঁড়ালো।আকাশ নিজের আঙুলে ক্রীমমাখিয়ে আঙুলটা পোদের গর্তাদিয়ে ভিতরে ঢুকিয়ে নাড়াতেলাগলো।

– “এইআকাশ, পোদের ভিতরে আরোক্রীম লাগাও। তাহলেধোন ঢুকাতে সুবিধা হবে, আমারো ব্যথা কম লাগবে।”

আকাশ৩/৪ বার আঙুলেক্রীম লাগিয়ে পোদের ভিতরেআঙুল ঢুকিয়ে নাড়ালো।আকাশ এবার ধোনে ক্রীমমাখিয়ে পোদের ফুটোয় ধোনেরমুন্ডি লাগিয়ে বর্ষার কোমরপেচিয়ে ধরলো। বর্ষারবুখ ঢিপঢিপ করছে, ভয়পাচ্ছে, আকাশের যে মোটাধোন, ওটা পোদে ঢুকলেপোদের কি অবস্থা হবেকে জানে।

বর্ষাআরেকবার আকাশকে অনুরোধ করলো, “ও গো বেশি ব্যথাদিও না।” banglar choti

আকাশবর্ষার পিঠে চুমু খেয়েবললো, “আঙ্গুল ঢুকানোর সময়বুঝেছি, তোমার পোদের গর্তাঅনেক টাইট। আমিযতোটুকু সম্ভব আস্তে আস্তেঢুকাবো।”

আকাশএকটা ঠাপ মারলো।বর্ষা টের পেলো পচাৎকরে ধোনটা পোদে প্রবেশকরলো। বর্ষাব্যথায় কষ্ট পাচ্ছে, তবুওদাঁতে দাঁত চেপে সহ্যকরছে। আকাশদেখলো ধোনের মাত্র তিনভাগের এক ভাগ ঢুকেছে, এখনো অনেকটা বাকী।আকাশ আরেকটা ঠাপ মারলো, ধোন চড়চড় পোদের আরোভিতরে ঢুকে গেলো।বর্ষা প্রচন্ড ব্যথায় কুকড়ে গেলো। , তারমনে হচ্ছে পোদে আস্তেএকটা বাঁশ ঢুকছে।

– “ওগো কতোক্ষন লাগবে, আমার প্রচন্ডব্যথা লাগছে।”

– “আরেকটুসহ্য করো সোনা।আরেকটা ধাক্কা দিলেই পুরোধোন ঢুকে যাবে।তখন ঠাপ মারা আরম্ভকরবো।”

– “এখনোপুরোটা ঢুকেনি! আমার তো মনেহচ্ছে ধোন এখনই আমারগলা দিয়ে বের হয়েযাবে।”

– “তোমারকষ্ট হলে ধোন বেরকরি।”

– “ঢুকিয়েছোযখন একবারে শেষ করেইবের করো। কষ্টহলেও আমি সহ্য করতেপারবো।”

boudi chodar golpo একদিন সকালে এসে দেখি যে বৌদি একা

আকাশবর্ষার ঘাড়ে পিঠে চুমুখেলো, দুধ টিপে আদরকরলো। বর্ষারব্যথা কিছুটা কমলে আকাশএক ধাক্কা দিয়ে পুরোধোন পোদে আমুল গেঁথেদিলো। প্রচন্ডযন্ত্রনায় বর্ষা ছটফট করেউঠলো, বর্ষার গলা দিয়েএকটা তীব্র আর্তচিৎকার বেরিয়েএলো।

– “ও………… গো………… ব্যথায়মরে গেলাম গো………… এতো কষ্ট হবেজানলে পোদ চুদতে দিতামনা।”

– “প্রথমবারগুদে ধোন ঢুকলেও তোব্যথা লাগে তাই বলেকি মেয়েরা চোদান খায়না?”

– “গুদেরব্যথার সাথে এই ব্যথারতুলনা চলেনা। আমারমনে হচ্ছে পোদের ভিতরেআগুন জ্বলছে।”

– “ব্যথাযা পাওয়ার আজকেই পাবে। কালথেকে আর ব্যথা লাগবেনা।”

– “তুমিকালকেও আমার পোদ চুদবে!”

– “এখনথেকে প্রতিদিন তোমার পোদ চুদবো। এমনমাখন মাখন ডবকা পোদনা চুদে থাকা যায়নাকি।” banglar choti

আকাশবর্ষার দুধ দুইটা ছানতেছানতে ঠাপানো আরম্ভ করলো। পোদেরভিতরের মাংসপেশী তীব্রভাবে আকাশের ধোনটাকে কামড়েধরেছে। পোদেরভিতরে একটুও জায়গা খালিনেই। আকাশমাঝারি ঠাপে বর্ষার আচোদাকচি পোদ চুদছে।

বর্ষাব্যথায় “ও…………………. গো…………………… মরে গেলাম গো মা……….. আকাশতোমার পায়ে পড়ি, পোদেথেকে ধোন বের করেনাও গো…………………” বলে কাতরাতে লাগলো।

– “আরেকটুসহ্য করো সোনা।”

– “আরকতো সহ্য করবো।আমি যে আর পারছিনা। তাড়াতাড়িচুদে মাল আউট করো।”

– “আমিতো ধীরে ধীরে চুদছি। এতোতাড়াতাড়ি মাল বের হবেনা।”

– “তাহলেজোরালো ঠাপে চোদো।”

– “তাহলেতোমার আরো কষ্ট হবে। একটারক্তারক্তি কান্ড ঘটে যাবে।”

– “যাঘটার ঘটবে। তুমিতাড়াতাড়ি মাল আউট করো। আমারঅসহ্য লাগছে।”

আকাশপোদে ধোন ঢুকানো অবস্থাতেইবর্ষার দুই পা বিছানায়তুলে বর্ষার বুকের নিচেহাটু ঢুকিয়ে দিয়ে বর্ষারপিঠে দুই হাত রেখেবর্ষাকে বিছানার সাথে চেপে ধরলো। আকাশএমন বৌ পেয়ে খুশি। অন্যমেয়ে হলে এই অবস্থায়কিছুতেই পোদ চুদতে দিতোনা, কিন্তু তার বৌআরো জোরে চুদতে বলছে। আকাশঅর্ধেকের বেশি ধোন বেরকরে গদাম করে আবারপোদে ঢুকিয়ে দিলো।চড়াৎ চড়াৎ শব্দ তুলেমোটা ধোনটা অষ্টাদশী বর্ষারকচি পোদে গেথে গেলো। পোদদিয়ে গলগল করে তাজারক্ত বেরিয়ে এলো, রক্তেবিছানার চাদর বর্ষার পোদেরদাবনা মাখামাখি হয়ে গেলো।বর্ষা প্রচন্ড যন্ত্রনায় ভুলে গেলো সেতার স্বামীর সাথে আছে।বিকট জোরে চেচাতে থাকলো। আকাশচিন্তায় পড়ে গেলো।বাড়িতে আরো মানুষ আছে, বর্ষাব চিৎকার শুনে তারাকি ভাববে। আকাশবর্ষার মুখ চেপে ধরেপ্রচন্ড শক্তিতে ঠাপানো আরম্ভ করলো। প্রচন্ডধাক্কায় ধোন বর্ষার বুকপর্যন্ত চলে আসছে, পেটেরনাড়িভুড়ি সব মুখ দিয়েবেরিয়ে আসতে চাইছে।আকাশ বর্ষার মুখ চেপেধরেছে তার চিৎকার বন্ধহয়ে গেছে, বর্ষার গলাদিয়ে গোঁ গোঁ শব্দবের হচ্ছে। বর্ষাব্যথার চোটে পোদ দিয়েধোনটাকে বারবার সজোরে আকড়েধরছে। আকাশেরথামার কোন লক্ষন নেই, একের পর এক রাক্ষুসেঠাপ মেরে ধোনটাকে আচোদাপোদে গেথে চলেছে।কতোক্ষন পার হয়েছে বর্ষাজানেনা, তার মনে হচ্ছেআকাশ অনন্ত কাল ধরেতার পোদ চুদছে, এইচোদন আর কোনদিন শেষহবে না। banglar choti

১৫মিনিট ধরে আকাশ অসুরেরশক্তিতে বর্ষার পোদ চুদলো। তারপরেইএলো সেই চরম মুহুর্ত। বর্ষাওবুঝতে পেরেছে তার যন্ত্রনারঅবসান হতে চলেছে।সে আরো জোরে পোদদিয়ে ধোনটাকে কামড়ে ধরলো।বর্ষা টের পাচ্ছে ধোনটাপোদের ভিতরে বিরতিহীন ভাবেঝাকি খাচ্ছে। সেপোদ ভরে মাল গ্রহনকরার জন্য তৈরি হলো। আকাশধোনটাকে শরীরের সমস্ত শক্তিদিয় বর্ষার পোদে ঠেসেধরে গলগল করে মালঢাললো। আকাশেরধোন বেশ কিছুক্ষন পোদেরভিতরে ঢুকানো থাকলো।আকাশ পোদ থেকে ধোনবের করে পানি দিয়েভাল করে পোদের রক্তধুয়ে ফেললো।

– “বর্ষাএই বর্ষা ডার্লিং।”

– “উউঃ………… কি?”

– “উঠবেনা?”

– “আরোকিছুক্ষন শুয়ে থাকি, পোদএখনো ব্যথা করছে।”

দশমিনিট পর বর্ষা উঠেবসার চেষ্টা করলো, পোদেরব্যথায় পারলো না।

– “দেখেছোআকাশ, তুমি আমার পোদেরকি অবস্থা কি করেছো।”

– “আজরাতে বিশ্রাম নাও। কালসব ঠিক হয়ে যাবে। এখনআর উঠার দরকার নেই।”

আকাশ বর্ষাকে ঠিক করে শুইয়ে দিলো। তারপর বর্ষাকে জড়িয়ে ধরে পরম তৃপ্তি নিয়ে ঘুমিয়ে পড়লো।

Leave a Comment