বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি

আমার নাম টিটু।বয়স ২০বছর। ma chele chuda chudi আমার প্রথম চোদাচুদি শুরু হয় আজ থেকে ৩ বছর আগে।আর গত ৩ বছর ধরে প্রায় প্রতিদিন আমি চুদে চলছি।

আমার খুব আপনজনের কাছ থেকে আমার চোদার হাতেখরি হয়।আর সে আর কেউ না আমার গর্ভধারীনি মা।আজও আম্মুকে আমি চুদে যাচ্ছি।

 

আমাদের পরিবারে আমরা ৪ জন।আমি, বাবা, মা ও আমার ছোট বোন।আমার ছোট বোন আমার ছেয়ে ১ বছরের ছোট।বাবা ব্যবসা করে।

 

ব্যবসার কারনে সারাদিনই তিনি ব্যস্ত থাকেন আর এখানে সেখানে যান।আমার আম্মু গৃহিনী আর ছোট বোন কলেজে পড়ে।আমি আর আম্মু দিনের বেলায় চোদাচুদি করি।তখন কেউ বাসায় থাকে না।শুধু আমি আর আম্মু।আজও আমি আম্মুকে চুদবো। ma cheler chodar golpo

 

আমার আম্মুর ফিগার সেই রকম সুন্দর।দুধের সাইজ ৩৬।আর যখন হাটে তখন আম্মুর বিরাট পাছা এদিক ওদিক দোলে।

 

হাটার সময় অনেকেরই পাছা এটা স্বাভাবিক তবে আম্মুর মতো অন্য কারো দুলতে আমি দেখি নি।পাড়ার সব লোক আম্মুকে চুদতে চায়।যখন আম্মু বাসা থেকে বের হয় তখন মানুষ আম্মুর দুধ আর পাছা দোলানির দিকে হা করে তাকিয়ে থাকে।

 

ভাসুরপো তার বেশ্যা কাকিমার পাছা চাটছে

আম্মু এইসব দেখে মুচকি মুচকি হাসে।আমার সাইজও সেই রকম।লম্বায় ৭ ইঞ্চি আর মোটায় ৬ ইঞ্চি।কাল রাতে আম্মুকে সেই রকম করে চুদেছি।কারন আব্বু বাসায় ছিল না।ব্যবসার কাজে ঢাকার বাইরে গেছে।এখন দুপুরেও চুদবো।

আম্মুর রুমে গিয়ে দেখি আম্মু বিছানায় শুয়ে আছে।পরনে ছিল নাইটি।নিচে শুধু প্যান্টি পড়া ছিল।আম্মু সাধারণত বাসায় ব্রা পরে না।কখনো কখনো নাইটির নিচে কিছুই পরে না।তখন আম্মুর শরীরের সব কিছুই মোটামুটি বোঝা যায়। ma chele chuda chudi golpo

 

ভোদার উপর যখন নাইটির কাপড় পরে তখন ভোদা পরিস্কার বোঝা যায়্ আর পাছার খাঁজে কাপড় মাঝে মাঝে ঢুকে যায়।তখন যে কি রকম লাগে সেটা বোঝাতে পারবো না।সাথে সাথে আমার ধন খাড়া হয়ে যায়।

 

বিছানায় আম্মু চোখ বন্ধ করে ছিল।আমি কাছে গিয়ে আম্মুর পাছায় হাত রাখলাম।আর হাত বোলাতে লাগলাম।হাত বোলাতে বোলাতে পাছার খাঁজে হাট ঢুকিয়ে দিলাম।আম্মু তখন নড়ে উঠলো।আম্মু আমার দিকে তাকিয়ে মুচকি হাসলো।

 

আমি তখন আম্মুর দুধ টিপতে শুরু করলাম।আম্মু আমাকে জড়িয়ে ধরল।আমি তখন আম্মুর সারা শরীরে কিস করতে লাগলাম আর এক টানে আম্মুর নাইটিটা খুলে দিলাম।এরপর প্যান্টিও খুলে দিলাম।

 

আমি: এসব প্যান্টি যে কোন বাসায় পর।বাসায় শুধু আমি আছি আমার সামনে কাপড় পরে থাকতে হবে কেন। make chodar golpo

 

আম্মু: আচ্ছা ঠিক আছে আমি আর প্যান্টি পরবো না।পারলে বাসায় নেংটা হয়ে তোর সামনে ঘুরবো।

 

আমি এরপর আম্মুর ভোদা চুষতে লাগলাম।আম্মু খুব উত্তেজিত হয়ে পরলো।আমার মাথা ভোদার ভিতর চেপে ধরলো।যতবার আমি ভোদা চুষি ততবারই আম্মু আমার মাথাটা চেপে ধরে।ভোদা চোষা শেষে আমি গিয়ে আম্মুরে মুখের সামনে বসলাম।

 

আমার প্যান্ট খুলে ধনটা বের করে আম্মুর ভিতর ঢুকালাম।আম্মু শুয়ে শুয়ে আমার ধন চুষতে লাগলো।ধন চোষা শেষে আম্মুর রসালো ভোদার ভিতর ধনটা ঢুকিয়ে আম্মুকে চুদতে থাকলাম।এরপর ডগি স্টাইলে কিছুক্ষন চুদলাম।আম্মু আমার উপর উঠে নিজ থেকে কিছুক্ষন ঠাপালো।

 

উপরে উঠে ঠাপাতে ঠাপাতে আম্মু জল খসিয়ে দিল।আমি তখন তলঠাপ দিলাম।এরপর আমি উপরে উঠে আম্মুর ২ পা দুই কাঁধে নিয়ে মন ভরে আম্মুকে চুদলাম।কিছুক্ষনপর আমিও আম্মুর গুদের ভিতর মাল ঢেলে দিলাম।কারন আম্মু পিল খায় চুদাচুদি গল্প কোন সমস্যা হবে না।এরপর আমরা দুজনে দুজনকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম।আমার ছোট বোন কলেজ থেকে আসার সময় হয়েছে দেখে আমি উঠে চলে গেলাম আম্মুও বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিল।

 

সেদিন রাতেও আমি আম্মুকে সারারাত চুদলাম।সেই রাতে আমরা ৪ বার চোদাচুদি করি।কারন পরের দিন আব্বু চলে আসবে।আম্মু আমাকে দিয়ে চুদিয়ে অনেক মজা পায়।কারন এই সম্পর্কটাকে আম্মু বেশি ফিল করে।তার সব বান্ধবিরা তাদের ছেলেদেরকে দিয়ে চোদায়।

 

যার ছেলে নেই সে অন্য কাউকে দিয়ে চোদায়।কেউ কেউ তাদের মেয়ের বয়ফ্রেন্ডের কাছেও চোদা খায়।আমি আম্মুর এক বন্ধুকে চিনি যে সবার সাথেই চোদাচুদি করে।তরকারি ওয়ালা বাসায় তরকারি দিতে গেলে উনি তাকে দিয়েও চোদান। ma sele choti golpo

 

এতে ঐ বেটা আর টাকা নেয় না।তিনি বলের যে, সব ধরনের ধনের স্বাদ নিতে চান তিনি।আমার আম্মু অবশ্য এতো মানুষের কাছ থেকে চোদা খায় না।আব্বু আমি আর আব্বুর এক ব্যবসায়ী পার্টনারের কাছে চোদা খায়।

 

আব্বু ব্যবসার কারনে আম্মুকে তাদের কাছে পাঠায়।কিন্তু আমিও যে আমার রসাল সেক্সি আম্মুকে চুদে তৃপ্তি দেয় সেটার বাসার আর কেউ জানে না।কারন আব্বু আম্মুকে আগেই বলে দিয়েছে যাতে আমাকে দিয়ে না চোদায়।তাই আম্মু বা আমি আব্বুকে এ কথা বলি নি।

 

আব্বু নিজেও অনেক মেয়েকে চোদে।তিনি চোদার জন্য বাসায় মেয়ে নিয়ে আসেন।আব্বু আসলে আমার চোদাচুদি করতে সমস্যা হয়।আম্মুর সমস্যা আমাকে দিয়ে না হোক আব্বুর কাছ থেকে ঠিকই চোদা খায় রোজ।কিন্তু সমস্যাটা হয় আমার।আমাকে তখন আব্বু আম্মুর চোদাচুদি দেখে খেঁচতে হয়।

 

আব্বু আর আম্মু রুমে দরজা বন্ধ করে আছে।আমার ধন দাড়িয়ে আছে চোদার জন্য।কি করবো বুঝতে পারছি না।আমি আম্মুকে ফোন দিলাম। ma sele choti golpo

 

আমি: আম্মু আমার ধনটা খুব শক্ত হয়ে দাড়িয়ে আছে।তোমাকে খুব চুদতে ইচ্ছে করছে।

 

আম্মু: তুই খেঁচে নে, কাল সকালে আমি তোকে দিয়ে চুদিয়ে নেব।তখন প্রাণ ভরে চুদিস।

 

আমি: কিন্তু আমি এখন না চুদলে থাকতে পারবো না।যতক্ষন তোমাকে না চুদবো আমার ঘুম আসবে না।তুমি রুম থেকে বের হও।রান্নাঘরে যাবার কথা বলে বের হও।

 

আম্মু: আচ্ছা বের হচ্ছি।তুই রান্নাঘরে আয়।

 

আমি তখন রান্নাঘরে আয়।আমি তখন রান্নাঘরে গিয়ে অপেক্ষা করতে লাগলাম।আম্মু রান্নাঘরে আসলো।আম্মুর পরনে ছিল শুধু নাইটি।নিচে ব্রা বা প্যান্টি কিছুই নেই।

 

আমি: কি ব্যাপার জামাইর কাছে চোদা খাওয়ার জন্য পুরা রেডি হয়ে আছো? আর এদিকে আমি চোদন জ্বালায় মরে যাচ্ছি।

 

আম্মু: কি করবো বল।জামাই চুদতে চাইলেতো আর মানা করা যায় না।আমার ভোদাতো তোর ধনের জন্য খোলা।

 

আমি: এখন নাইটি খোল।আমি তোমাকে চুদবো জান। hot mom son choti

 

আম্মু: নাইটি খুলতে পারবো না।উপরের দিকে তুলছি তুই ডগি স্টাইলে আমাকে চুদে দে।

 

এরপর আম্মু নাইটি কোমড় পর্যন্ত তুলল।আম্মুকে আমি ডগি স্টাইলে চুদতে শুরু করলাম।জোড়ে জোড়ে ঠাপ মেরে মনের স্বাধ মেটাতে লাগলাম।তারপর রান্নাঘরের তাকের উপর বসিয়ে সামনে দিয়ে চুদলাম।আম্মু কিছুক্ষন চোদা খাওয়ার পর জল খসিয়ে দিল।আমারও মাল বের হওয়ার সময় হল।

 

আম্মু: তুই কিন্তু ভোদার ভেতর মাল ফেলিস না।তাহলে তোর আব্বু টের পাবে।তুই বাইরে ফেল।

 

আমি অনিচ্ছা সত্যেও মাল বাইরে ফেললাম।আম্মু সব কিছু ঠিক ঠাক করে আবার আব্বুর ঘরে চলে গেল।এরপর আব্বু আম্মুর ঘর থেকে চোদার শব্দ পেলাম।আম্মুর শিৎকার দিতে থাকলো।সেই শিৎকার শুনে আমার ধন আবার খাড়া হয়ে গেল।

 

কিছুক্ষন পর আমি রুম থেকে বের হলাম।দেখি আমার ছোট বোন মালিহা আব্বু আম্মুর ঘরে দরজার ফুটো দিয়ে তাদের চোদাচুদি দেখছে।আমিতো পুরা অবাক।সে চোদাচুদি দেখতে আর সালোয়ারের ভিতর দিয়ে গুদে আঙ্গুল ঢুকিয়ে খেঁচতে লাগলো।আমি দাড়িয়ে দাড়িয়ে সেই দৃশ্য দেখতে থাকলাম।

 

আমার ধন বাবাজি আরও খেপে গেল।তখন মাথা চিন্তা এল, মাকে যখন চুদছি তখন বোনকেও চুদতে হবে।যে করেই হোক।একবার ভাবলাম এখন গিয়ে ঝাপিয়ে পরি। new choti ma chele

 

পরে ভাবলাম যদি চিৎকার দেয়।তাই ওকে ফান্দে ফেলার চিন্তা করতে লাগলাম যাতে আমাকে ওর ভোদা চুদতে দেয়।ও ভোদা খেচতে থাকে আর আমি ওর পিছে দাড়িয়ে ধন খেচতে থাকি।ও কিছুক্ষন পর জল ছেড়ে দেয়।আমিও মাল ফেলে রুমে চলে আসি।

 

মেয়ের বান্ধবী আর মেয়েকে সাথে নিয়ে বাবার গ্রুপ চুদাচুদি

পরদিন সকালে মালিহা আর আব্বু চলে যাবার পর আমি আম্মুর রুমে গেলাম।আমার ইউনিভার্সিটি বন্ধ ছিল তাই আমার কোন কাজ ছিলনা।গিয়ে দেখি আম্মু শুয়ে আছে।আমি আম্মুর কাছে গিয়ে বললাম।

 

আমি: কালতো খুব মজা করলে আর আমি এদিকে যন্ত্রনায় মরছি।এখন তোমাকে চুদবো।

 

আম্মু: এখন চুদিস না।ভোদা ব্যাথা হয়ে আছে।গত রাতে তোর আব্বু আমাকে অনেকক্ষন চুদছে।

 

আমি: তাহলে আমি তোমার পাছা দিয়ে চুদবো।পাছায়তো কেউ চোদেনি।

 

আম্মু: কিন্তু আমার পাছা দিয়েতো কেউ কখনো চোদেনি।আমি খুব ব্যাথা পাবো।শুনেছি পাছা দিয়ে ফার্স্ট টাইম চোদালে অনেক ব্যাথা লাগে। ma chele notun choti

 

আমি: চিন্তা করো না আমি তোমার পাছায় তেল লাগিয়ে চুদবো, তাহলে আর ব্যাথা পাবে না।

 

আম্মু: আচ্ছা যা তেল নিয়ে আয়।তোর যখন চোদার এত সখ তখন আমাকে চোদ।আমাকে পুরা মাগির মতো করে আমার পোঁদে বাড়া ঢুকিয়ে চোদ।বাপ বেটা মিয়ে আমাকে চুদে চুদে শেষ করে দিলি।

 

আমি তেল নিয়ে আসি।তারপর আম্মুকে পুরা নেংটা করে ফেলি।আর আমিও নেংটা হয়ে যাই।আম্মু কিছুক্ষন আমার ধন চুষে দেয়।এরপর আমি আম্মুর পাছার ফুটোর চারপাশ চেটে দেই।

 

তারপর আমি আম্মুর পাছায় ও আমার ধনে ভালো করে তেল মাখিয়ে নেই।আম্মু ডগি স্টাইলে বসে পরে।আমি পাছায় ধন ঢুকাতে চেষ্টা করি।প্রথমে ঢুকতে চায় না।অনেক কষ্টে পাছায় আমার ধন ঢুকাই।এরপর আস্তে আস্তে ঠাপাতে থাকি। মা ছেলে চুদাচুদির গল্প

 

আমার ঠাপের চোটে আম্মুর দুধগুলো দুলতে থাকে।এটা দেখে আমি আরও খেপে যাই আর জোড়ে জোড়ে ঠাপ দিতে থাকি।প্রায় ২০ মিনিট আমি আম্মুর পোঁদ চুদি।তারপর পাছার ভিতর মাল ঢেলে দেই।মাল ফেলে আমরা দুজনে জড়াজড়ি করে শুয়ে থাকি।এভাবেই সব সময় আম্মুকে আব্বুর অজান্তে চুদি।যা আব্বু আজ পর্যন্ত টের পায় নি।


Post Views:
1

Tags: বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি Choti Golpo, বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি Story, বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি Bangla Choti Kahini, বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি Sex Golpo, বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি চোদন কাহিনী, বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি বাংলা চটি গল্প, বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি Chodachudir golpo, বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি Bengali Sex Stories, বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি sex photos images video clips.

Leave a Comment